অভিষেক বাবুর ভাগ্য ! [৫] – Bangla Choti Collections

Written by Baban

অভিষেক বাবু সস্ত্রীক শপিং মল এর গিয়ে তাদের পুরস্কারের ডেলিভারি নিয়ে এসেছেন. শপিং মল তাদের লটারী জেতার জন্য এবং বিশেষ করে দুটো প্রাইজ জেতার জন্য তাদের ছবি তুলে নিয়েছেন তাদের রেকর্ডে রাখা হবে আবার বড়ো করে একটা ছবিও টাঙানো থাকবে মল এ বিশেষ জয়ী হিসাবে. কোম্পানির লোক নিজেরা এসে গাড়ি আর বাইক ডেলিভারি দিয়ে গেছেন. ফর্মালিটি মেটার পর গাড়ির নাম্বার ও পেয়ে যাবেন. তাদের বাড়ির গেটটা আর ভেতরের এলাকাটা বেশ বড়ো. গাড়ি আর বাইক দুটোই খুব সহজেই রাখা যায়. এলাকার অনেক লোক এসে তাদের অভিনন্দন জানিয়ে গেলো এমনকি ওই রমণী দুজনও. সবাইকে লুকিয়ে একবার অভিষেক বাবুকে বলেও গেলো রিয়া যে কবে গাড়িতে চড়াবে? কিন্তু অভিষেক বাবু গাড়ি চালাতে পারেননা. বাইকটা তিনি চালাতে পারেন কারণ তার এক বন্ধুর বাইক আছে তিনি প্রায়ই ওটা চালাতেন. তাই ঐটা নিয়ে কোনো প্রব্লেমই হলোনা. কিন্তু এসবের থেকেও বড়ো পুরস্কার ছিল সিঙ্গাপুর যাওয়ার পুরস্কারটা. সেটা যে অভিষেক বাবুর জীবনে চিরস্মরণীয় হয়ে থাকবে সেটা কে জানতো. অভিষেক বাবুর যাওয়া আসা থাকা সবই ফ্রি ছিল. শুধু কেনাকাটা নিজেদের টাকায় করতে হবে. কোম্পানি কে শুধু আগে জানিয়ে দিতে হবে কবে যেতে চান. অভিষেক বাবু ঠিক করলেন পুজোর 2 দিন আগে বেরোলে ফিরে এসে অষ্টমী আর নবমী তারা কলকাতার ঠাকুর দেখতে পারবেন. পুজোর সময় ছুটিটা খারাপ কাটবেনা. সেই মতো সব ঠিক হয়ে গেলো. তিনি এখন সিনিয়র প্রজেক্ট ম্যানেজার তাই একটু আগে থেকে ছুটি নিতে খুব একটা অসুবিধাও হলোনা. এদিকে রিয়া আর চামেলীকে চার দিন সুখ দিতে পারবেননা তাই ওদের মনটা একটু খারাপ. কিন্তু অভিষেক বাবু কথা দিলেন ফিরে এসে ওদের সব পুষিয়ে দেবেন. আর ওখান থেকে ওদের জন্য উপহারও নিয়ে আসবেন. রিয়া তার বাচ্চার মা হতে চলেছে একদিক দিয়ে রিয়া এখন তার বৌয়ের মতোই আর চামেলী তার প্রেমিকার মতো. যাওয়ার আগে তিনি অফিসে সব কাজ গুছিয়ে নিলেন যাতে কোনো অসুবিধা না থাকে.
দরকারি সব জিনিস কিনে নেওয়া হলো. ঠিক করা হলো ফিরেই টিবি গাড়ি চালানোটা শিখে নেবেন. যাওয়ার আগে কোম্পানি তাদের সব ডিটেলস পাঠিয়ে দিলেন. কোথায় কোন হোটেলে থাকা হবে, সেখানে কেমন পরিবেশ সব কিছুই জানিয়ে দেওয়া হলো. Fullerton নামক হোটেলে তাদের থাকতে হবে. অভিষেক বাবু সেই হোটেলের ছবি দেখে ভাবলেন এটা হোটেল নাকি প্রাসাদ? এইসব হোটেলে সব রকম ব্যবস্থা থাকে. মদ জুয়া মেয়েছেলে সব. তিনি ভাবলেন এতো সুন্দর হোটেলে থাকাও তার ভাগ্যে ছিল? তিনি তার বাবা মা আর স্ত্রীকে ওই হোটেলের ছবি দেখালেন. তারাও হা হয়ে গেলো. এতো সুন্দরী জায়গায় তারা থাকতে যাচ্ছে ভেবে মনে প্রচন্ড খুশিও হলো. দেখতে দেখতে সেইদিন এসে গেলো. এই প্রথম বিদেশ ভ্রমণ. কোথায় তারা ভাবছিলো দীঘা পুরি বেড়ানোর কথা আর আজ তারা সিঙ্গাপুরের পথে যাত্রা শুরু করলেন. সিঙ্গাপুরের যাওয়ার যাত্রা তা সুষ্ঠ ভাবেই সফল হলো. তারা সিঙ্গাপুর পৌঁছানোর পরেই দেখলেন হোটেলের লোক তাদের নিতে এসেছেন. তারা গাড়ি করে হোটেলে পৌঁছে গেলেন 20 মিনিটের মধ্যেই. গাড়ি থেকে নেমে চোখের সামনে ওই বিরাট হোটেল দেখে তাদের মুখ হা হয়ে গেলো. ম্যাগাজিনে বা নেটে হোটেল দেখা আর চোখের সামনে এই বিশাল প্রাসাদ দেখা… প্রভূত পার্থক্য. তারা হোটেলে ঢুকতেই ওখানকার কর্মচারী আর ম্যানেজার তাদের ওয়েলকাম করলো. ওখানকার কর্মচারীরা তাদের গলায় মালা পরিয়ে তাদের অভিবাদন জানালো. অভিষেক বাবুর নিজেকে কেমন যেন বিরাট বড়োলোক মনে হচ্ছিলো. মনে হচ্ছিলো তার ভাগ্যবান বোধহয় আর কেউ নেই. ওখানকার কর্মচারী তাদের রুম দেখিয়ে দিলো. দুটো হোটেল রুম দেওয়া হয়েছে তাদের. একটাতে তাদের বাবা মা থাকবেন আর আরেকটাতে তারা. রুমটা অসাধারণ ভাবে ডেকোরেট করা. Sea facing রুম. আট তলায় তাদের থাকতে দেওয়া হয়েছে. অনিক তো এখানে এসে খুব খুশি. সে খালি লাফালাফি দৌড়ো দৌড়ি করছে. তার মা তাকে চুপ চাপ বসতে বলছে. অভিষেক বাবু পাশের বাবা মায়ের রুম তা গিয়ে দেখে এলো সেটাও অসাধারণ. দুটো ঘরেই সব রকম সুযোগ সুবিধার ব্যাবস্হা আছে. তারা কেউ জীবনে এতো বিলাসবহুল জায়গায় আসেনি এর জন্য শশুর শাশুড়ি তার বৌমা প্রিয়াঙ্কাকেই ধন্যবাদ দিলেন. সেদিন তার বৌমাই তাদের শপিং যেতে বলেছিলো. ওদিকে অনিক বললো সে বাবা মায়ের সাথে নয় অভিষেক বাবুর বাবা মায়ের সাথে থাকবেন কারিনা এই ঘরটা ওর আরো বেশি পছন্দের. অভিষেক বাবু এক কোথায় রাজী. তিনিও তার সুন্দরী স্ত্রীকে একটু একা পেতে চাইছিলেন. সকালে হোটেলের লোক এসে খাবার দিয়ে গেলো. এখানে সব রকমের রান্না হয় দুনিয়ার সব রকমের খাবার এখানে পাওয়া যায় আর হবেই না কেন…. এতো দামি একটা জায়গা. এখানে টাকা দিয়ে থাকতে গেলে অনেককে ভিকারী হয়ে যেতে হবে কিন্তু অভিষেক বাবু এখানে এক পয়সা না দিয়ে থাকবেন. শুধু কেনাকাটার খরচ যেটা সেটা নিজেদের. দুপুরে রুমে খাবারের অর্ডার দেওয়া ছিল. পেট পুরে খাওয়া দেয়া করে অভিষেক বাবু, প্রিয়াঙ্কা তাদের ছেলেদের নিয়ে ক্যামেরা হাতে হোটেলটা ঘুরতে বেরোলেন. তারা দেখলেন এখানে কি নেই? সব রকমের সুযোগ সুবিধা আছে. পুরো হোটেলটা ঘুরে দেখতে গেলে বোধ হয় সন্ধে হয়ে যাবে. তার চেয়ে তারা বাইরে বেরোলেন. অভিষেক বাবু আগেই দেখে নিয়েছিলেন হোটেলের গ্রাউন্ড ফ্লোরে তাদের নিজস্ব মল. এক সময় লুকিয়ে রিয়া আর চামেলীর জন্য কিছু কিনে নিতে হবে. তাদের কে অভিষেক বাবু খুশি রাখতে চান. বাবারে!! বিদেশী লোকে ভর্তি হোটেলটা. হটাৎ পেছন থেকে একটা আওয়াজ : কি মিস্টার অভিষেক? আপনিও এই হোটেলে যে..
অভিষেক বাবু পেছনে ফিরে চাইতেই ভিরমি খেলো. এযে তার বস সামনে দাঁড়িয়ে!! সঙ্গে তার সুন্দরী স্ত্রী উর্বশী আর মেয়ে শ্রেয়া. শ্রেয়া আর অনিক হটাৎ একে অপরকে দেখে খুব খুশি হলো তারা গল্প করতে লাগলো. ওদিকে তাদের বাবা মায়েরাও গল্প করছেন.
অভিষেক বাবু তার স্ত্রীয়ের সাথে বস আর উর্বশীর পরিচয় করিয়ে দিলেন আর ওদিকে বস ও তার স্ত্রীয়ের সাথে তাদের পরিচয় করিয়ে দিলো.
অভিষেক : স্যার… আমি ভাবতেও পারিনি এখানে আপনাকেও পেয়ে যাবো. সত্যি এতো বড়ো অচেনা জায়গায় নিজের চেনা লোক খুঁজে পাবার আনন্দই আলাদা.
বস : that’s absolutely right. This is my 2nd time here. পুজোর সময় ভাবলাম বাইরে থেকে ঘুরে আসি. আগের বারে মেয়েকে নিয়ে বেরোনো হয়নি. তাই মেয়ে বায়না ধরলো… thats why we are here.
অভিষেক বাবু ভাবলেন : বাবা…. মেয়ে বায়না ধরলো বলে সোজা সিঙ্গাপুর … আর হবে নাইবা কেন….. এতো বড়ো কোম্পানির মালিক বলে কথা.
ওদিকে দুই মহিলা গল্প করছে.
বস : তা কোথায় যাচ্ছিলেন আপনারা?
অভিষেক : এই একটু বাইরেটা explore করতে বেরিয়ে ছিলাম.
বস : তাহলে চলুননা… সামনেই একটা বিচ আছে…. ঐখানটা থেকেই ঘুরে আসি.
বসের কথাতো আর অমান্য করা যায়না. ঠিক হলো হোটেলের গাড়ি করে যাওয়া হবে. গাড়ি বেশ বড়ো. একদিকে দুই মা তাদের বাচ্চাদের নিয়ে বসলো আর আরেকটা দিকে অভিষেক আর বস. অভিষেক বাবু মাঝে মাঝে রূপসী উর্বশী কে দেখছিলেন. কি লাগছে দুই বৌকেই. যেন দুটি অপ্সরা গাড়িতে বসে আছে. প্রিয়াঙ্কা একটা সবুজ রঙের শাড়ি পড়েছে আর ফর্সা গায়ে শাড়িটা যেন ফেটে বেরোচ্ছে. ওদিকে আরেক সুন্দরী জিন্স আর স্লীভলেস ব্লু রঙের ড্রেস পড়েছে.
উর্বশী এখন তাদের ছোট ছেলেকে আদর করছে. ওদিকে দুই খুদে নিজেদের খেলায় মশগুল. কিছুক্ষনের মধ্যেই তারা বিচে পৌঁছে গেলো. কি সুন্দরী বিচ. আর একদম পরিষ্কার পরিছন্ন. বেশ অনেকেই বিচে বেড়াতে এসেছে. ওদিকে দুই বাচ্চা বিচে দৌড়া দৌড়ি শুরু করে দিলো. তাদের মেয়েরা তাদের নিয়ে ব্যাস্ত হয়ে পরলো. ওদিকে অভিষেক বাবু আর তার বস চেয়ারে বসে গল্প করতে লাগলো. অভিষেক বাবু বেশ চালাক মানুষ. তার বস তাকে এরকম বিলাস বহুল জায়গায় দেখে অবাক হয়ে গেছিলো তাই তিনি আগেই তার বসকে সত্যি কথাটা বলে দিলেন যে লটারি জিতে তারা এখানে এসেছেন. তারা গল্পই করছিলো হটাৎ উর্বশী এসে তার বরকে বললো : uffff…. humari beti bahut ziddi hoti jaa rahi hai… kitna bulaya par sunti hi nahi… tum jake usko bulake lau..
অভিষেক বাবু ভদ্রতার খাতিরে বললেন : আপনারা বসুন…. আমি ওদের নিয়ে আসছি. কিন্তু বস বললেন কোনো অসুবিধা নেই… তিনিই নিয়ে আসবেন. বস উঠে যেতেই উর্বশী ওই চেয়ারে গা এলিয়ে দিলেন. ওদিকে প্রিয়াঙ্কাও অভিষেকের পাশে এসে বসলো. প্রিয়াঙ্কা অভিষেকের গায়ে হেলান দিয়ে বললো : উফফফফ… এই তোমার ছেলেটা এক নম্বরের দুস্টু হয়েছে… কিছুতেই কথা শোনেনা…. কত বললাম সাথে সাথে থাক… কিন্তু সে শ্রেয়ার সাথে দৌড়া দৌড়ি করেই চলেছে. তারপর তোমার বস ওদের নিয়ে আইসক্রিম খাওয়াতে গেলো তবে ইরা শান্ত হলো.
অভিষেক : ওরা ছোট…. এখন মজা করবে নাতো কবে করবে…. পরেতো চাপ এসে যাবে…. অবশ্য বড়ো হয়ে অন্যরকম মজা করার সুযোগ আসবে.
প্রিয়াঙ্কা : যা…. অসভ্য…. খালি উল্টো পাল্টা কথা.
অভিষেক : তোমাকে শাড়িটাতে যা লাগছেনা…. উফফফ…. কার চয়েস দেখতে হবে তো? ঘরে যাই একবার তারপর তোমাকে ছারছিনা.
অভিষেক প্রিয়াঙ্কা একে ওপরের চোখে যেন হারিয়েই গেছিলো. ওদিকে তাদের প্রেম উর্বশীর চোখ এড়ায়নি. দুই সন্তান হবার পরেও স্বামী স্ত্রীর মধ্যে এতো প্রেম থাকতে পারে? হটাৎ উর্বশীর একটা প্রশ্নে ওরা সম্বিৎ ফিরে পেলো.
উর্বশী : aap logon ka love marriage hua tha hai na?
প্রিয়াঙ্কা : না.. না… arrange marriage.
উর্বশী : বাবা… বিয়ের এতো বছর পরেও এতো গভীর প্রেম… তাই ভাবলাম shayad arrange marriage hua tha.
প্রিয়াঙ্কা : না না…. ওরম কিছু না…. দুই বাচ্চা সামলাতে সামলাতে সময় কেটে যায়.
উর্বশী : sach mein… abishek ji loves you a lot. Kaash aap jaisa pati sab biwion ko milta.
প্রিয়াঙ্কা লজ্জায় মাথা নামিয়ে নিলো. অভিষেক বাবু উর্বশীর দিকে চাইলো আর দেখলো উর্বশী তারই দিকে চেয়ে আছে. সেই দৃষ্টির মানে অভিষেক বাবু বুঝতে পারলেন না কিন্তু যখন উর্বশী তার থেকে চোখ সরিয়ে প্রিয়াঙ্কার দিকে একবার চাইলো সেই দৃষ্টি যে ঈর্ষার সেটা তিনি স্পষ্ট বুঝতে পারলেন. একটু পরেই বস বাচ্চা দুটোকে নিয়ে ফিরে এলো. দুই জনেই তাদের মায়েদের কাছে বোকা খেলো. আরেকটু গল্প করে তারা উঠে পড়লেন. ফেরার সময় আবার বাচ্চা দুটো দৌড়া দৌড়ি শুরু করলো. প্রিয়াঙ্কা অনিককে নিয়ে ব্যাস্ত হয়ে পরলো. উর্বশী তাদের ছোট ছেলেকে কোলে নিয়ে আদর করতে লাগলো. আর প্রিয়াঙ্কা বড়ো ছেলেকে নিয়ে হাঁটতে লাগলো. ওদিকে বস কাকে অনেক্ষন ধরে ফোন করছে. অভিষেক বাবু উর্বশীর সঙ্গেই হাঁটতে লাগলেন.
উর্বশী : আপনার ওয়াইফ খুব লাকি…. আপনার মতো বর পেয়েছেন উনি.
অভিষেক : না না…. কিযে বলেন…. ও কিছুনা.
উর্বশী : বললে হবে? Maine khud dekha aap log kitna pyar karte hai ek dusreko. Idhar aapka boss…. dekhie ghumne aane ke baad bhi phone pe lage hue hai.
অভিষেক : সেতো একটু হবেই. উনি কোম্পানির বস. তবে হ্যা… এটা আমি বলবোই উনি খুব লাকি….. আপনার মতো সুন্দরী ওনার স্ত্রী. Really ge is a lucky man.
অভিষেকের মুখে প্রশংসা শুনে উর্বশী খুশি হলো আর এক অদ্ভুত দৃষ্টিতে অভিষেকের দিকে চেয়ে বললো : sach mein? But i think unko is baat se faraak nahi parta. But aapke muh se beautiful sunke aacha laga. Thanks…..kisi ne to mujhe praise kia after long time.
অভিষেক বাবু: কি বলছেন ! আপনার মতো সুন্দরীকে সুন্দরী বলবোনা..কিছু মাইনড করবেননা কিন্তু আপনাকে দেখে কিন্তু এজটা বাচ্চার মা বলে মনেই হয়না. আপনারএযে টিও খুব sweet হয়েছে….একদম আপনার মতো. ওর চোখ দুটো একদম আপনার মতো.
উর্বশী : তাই….? আর আপনার বড়ো ছেলের মুখটা একদম ইর মায়ের মতো. আর এর মুখটা অনেকটা আপনার মতো. কি সুন্দরী দেখতে হয়েছে. এই বলে বাচ্চাটাকে চুমু খেলেন.
অভিষেক বাবুও এগিয়ে এসে বাচ্চাটার মাথায় হাত বুলিয়ে দিলেন. এবং বাচ্চাটাকে আদর করতে এসে অভিষেক বাবু উর্বশীর একদম কাছে সরে এসেছিলেন. অভিষেক বাবুও তার ছোট ছেলের মাথায় চুমু খেলো আর তার ফলে অভিষেক বাবু আরো উর্বশীর দিকে সরে এলো. যখন অভিষেক বাবু মুখ তুললেন তিনি দেখলেন উর্বশী তার দিকেই চেয়ে আছে. সেই দৃষ্টি কোনো পুরুষ মানুষই এড়িয়ে যেতে পারেনা. অভিষেক বাবুর বুকটা ঢিপ ঢিপ করতে লাগলো. অভিষেক অজান্তেই আরো এগিয়ে এলো উর্বশীর কাছে তারপর বাচ্চাটাকে আবার চুমু খেলো অভিষেক আর আবার উর্বশীর দিকে চাইলেন. উর্বশী আবার সেই চাহুনিতে দেখলো অভিষেক কে. উর্বশী বড়ো বড়ো শ্বাস নিচ্ছে. অভিষেক আর উর্বশী অজান্তেই একে ওপরের খুব কাছাকাছি. দুজনেই কেন জানে না একে ওপরের প্রতি আকর্ষন অনুভব করতে লাগলো. তাদের দেখলে মনে হবে তারাই স্বামী স্ত্রী আর কোলে তাদের দুজনেরই বাচ্চা. অভিষেকের নজর গেলো উর্বশীর ড্রেসিং থেকে বেরিয়ে আসা বক্ষ বিভাজনের দিকে. হায়রে…..বাচ্চাটা উর্ভশীকেই মা ভেবে তার ড্রেসটা খামচে ধরেছে. অভিষেক বাচ্চাটার হাত জামা থেকে সরাতে গেলো আর তার হাত সেই বক্ষের খাঁজে ঠেকে গেলো. উফফফ কি নরম. কিন্তু বাচ্চাটা জামা ছাড়লো না. ঠিক ওইভাবেই ধরে ঘুমোচ্ছে. অভিষেকবাবু নিজের হাতটা সাহস করে ওই বক্ষ বিভাজনের ওপরেই রেখে উর্বশীর চোখে আবার চাইলেন. উর্বশী চেয়েই আছে. অভিষেক বাবু নিজের আঙ্গুলটা সামান্য উর্বশীর ড্রেসের ভেতর ঢুকিয়ে দিলেন আর সেই ক্ল্যাভেজ টা আঙুলে অনুভব করলেন. উর্বশী নিজের মুখটা অভিষেকের সামনে এগিয়ে নিয়ে গেলো, অভিষেক বাবুও নিজের মাথাটা উর্বশীর সামনে এগিয়ে নিয়ে গেলো. এমন মুহূর্তে যেটা হওয়া উচিত সেটাই হল. দুই ঠোঁট একে অপরকে ছুঁলো. এটা এমন একটা মুহূর্ত যখন মাথায় আর কিছুই থাকেনা. দুজন একে অপরকে কিস করতে আরম্ভ করলো. অভিষেক উর্বশীর ঠোঁট থেকে ঠোঁট সরিয়ে একবার ওর দিকে চেয়ে হাসলো. উরভাষীও হাসলো. তারপর আবার দুই ঠোঁট একে অপরকে অনুভব করতে লাগলো.
অভিষেক উর্বশীর ঘাড় থেকে চুল সরিয়ে ঘাড়ে হাত দিয়ে উর্বশীর মাথাটা নিজের আরো কাছে টেনে নিলো. কে বলবে এরা অপরিচিত? মনে হচ্ছে স্বামী তার স্ত্রীকে আদর করছে সঙ্গে কোলের শিশু. অভিষেক বাবু নিজেকে সামলে নিলো আর কিস করা বন্ধ করে উর্বশীর দিকে চাইলো. সে আরো চাইছে. মুখে কামনার ছাপ স্পষ্ট. কিন্তু অভিষেক বাবু এখানে কিছু করতে চান না. তিনি এদিক ওদিকটা দেখে নিলেন. প্রিয়াঙ্কা দূরে চলেছে গেছে আর বস তখনো ওই চেয়ারে বসেই ফোনে কথা বলে চলেছে.
শারীরিক সংস্পর্শ বোধহয় দুজন মানুষকে অনেক কাছে এনে দেয়. উর্বশী যে তার ওই মোটা-নাটা স্বামীর সাথে সেই সুখ পায়না সেটা অভিষেক বাবু আগেই সন্দেহ করেছিলেন আজ তার প্রমাণ পেলেন. উর্বশীর মতন রূপসী অবাঙালি মহিলাকে বিয়ে করা অনেক বাঙালির স্বপ্ন. অথচ তার যার সাথে বিয়ে হয়েছে সে তার এই রূপের মূল্যই দেয়না. অভিষেক উর্বশীকে কাছে টেনে এনে কপালে চুমু খেলেন. উর্বশী যে কতটা একলা তা তিনি একজন পুরুষ হয়ে বুঝতে পারলেন. উরভাষীও এমন শক্ত সবল পুরুষের ছোঁয়া পেয়ে যেন নিজেকে আটকে রাখতে পারলোনা. সে অভিষেকের মুখে তাকালো. অভিষেক বাবু দেখতে বেশ সুন্দর যদিও বিশাল আহামরি নয় কিন্তু এমন একটা ব্যাপার আছে তার মধ্যে যেটা মহিলাদের পাগল করে দেয়. হটাত শ্রেয়া ছুট্টে এসে মাকে জড়িয়ে ধরলো. উর্বশীর যেন ধ্যান ভাঙলো. সে অভিষেকের থেকে সরে এসে মেয়েকে আরেকটা হাতে জড়িয়ে ধরলো. ওদিকে অভিষেক দেখলো দূর থেকে অনিক ছুটে আসছে সঙ্গে প্রিয়াঙ্কা. তারা একে ওপরের থেকে দূরে সরে গেলো. অনিক দৌড়ে এসে বাবাকে জড়িয়ে ধরলো. ওদিকে প্রিয়াঙ্কাও এসে উর্বশীর হাত থেকে ছেলেকে নিয়ে নিয়েছে. তাদের বসও চলে এলো. এদিকে তিনি জানেনি না তার স্ত্রী আর অভিষেক একে ওপরের ঠোঁটের স্বাদ নিয়ে নিয়েছে. তারা ফিরতে লাগলো আর গাড়ির দিকে যেতে লাগলো. হাঁটতে হাঁটতে অভিষেক আর উর্বশীর চোখাচুখি হলো বেশ কয়েকবার তবে এখন সেই চোখাচুখির গভীর মানে আছে. শরীরে উত্তেজনা নিয়ে অভিষেক বাবু হোটেলে ফিরলেন. বসের সাথে রাতে ডিনারের প্ল্যান করে তারা যেযার মতন ঘরে ফিরে এলেন. আসার আগে অভিষেকের সাথে উর্বশীর আরেকবার চোখাচুখি হলো উর্বশী তাকে একটা অসাধারণ হাসি উপহার দিলো. উফফফফ….. সেই হাসি যেকোনো পুরুষকে পাগল করে দিতে যথেষ্ট. অনিক অভিষেকবাবুর বাবু মার ঘরে ঢুকে গেলো. তার এখন তার দাদু ঠাকুমা কে অনেক কিছু বলার আছে কোথায় গেছিলো কেমন ঘুরলো. অভিষেক বাবুও ঘরে ঢুকে নিজের ক্যামেরাটা চেক করতে লাগলেন. কেমন সুন্দর সব দৃশ্য ফুটে উঠেছে ক্যামেরার স্ক্রিনে. সুন্দর বিচটার ছবি, তাদের দুই বাচ্চার ছবি, একটা ছবিতে অভিষেক বাবুর চোখ আটকে গেলো. ছবিতে দুই রমণী একসাথে দাঁড়িয়ে ছবি তুলছে. তার স্ত্রী প্রিয়াঙ্কা আর বসের স্ত্রী একসাথে দাঁড়িয়ে ক্যামেরায় চেয়ে হাসছে. উফফফ… কি লাগছে তাদের. অভিষেক বাবু ক্যামেরা নামিয়ে দেখলেন দুই অপ্সরার এক অপ্সরা তারই ঘরে বিছানায় বসে কানের দুল খুলছে. অভিষেক বাবু আস্তে করে বৌয়ের কাছে এগিয়ে গেলেন আর বৌয়ের পিঠে একটা চুমু খেলেন. প্রিয়াঙ্কার অভ্যাস আছে এটার, অভিষেক প্রাই হটাৎ করে তাকে জড়িয়ে ধরেন, চুমু খান. তাই ও হেসে বললো….
প্রিয়াঙ্কা : কি হচ্ছে কি? এই তো বাইরে থেকে এলাম. এখনই দুস্টুমি শুরু?
অভিষেক প্রিয়াকে নিজের দিকে টেনে নিলেন. প্রিয়াঙ্কা দেখলো অভিয়াকের চোখ মুখ পাল্টে গেছে. এখন অভিষেককে বারণ করার ক্ষমতা প্রিয়াঙ্কার নেই. সত্যি বলতে প্রিয়াঙ্কা তার স্বামীর এই চাহুনি তে এক সিংহকে খুঁজে পায়. যে ক্ষুদার্ত. তার মাংস চাই.
অভিষেক প্রিয়াকে বিছানায় ফেলে ওর ওপর উঠে পাগলের মতো চুমু খেতে আরম্ভ করলো. ঘরে, গলায় কপালে তার পর প্রিয়াঙ্কার ওই লাল ঠোঁট দুটোর নিচের ঠোঁট তা মুখে নিয়ে চুষতে শুরু করলো. ওদিকে ছোট্ট শিশুটা ঘুমাচ্ছে আর এদিকে তার বাবা মা নিজেদের মধ্যে হারিয়ে গেছে. অভিষেক বাবু তার স্ত্রীর শরীর আঁচলটা প্রিয়াঙ্কার শরীর থেকে সরিয়ে দিলেন. উফফফ এখন ব্লউসের ওপর দিয়ে বুক দুটোর ঘন ঘন ওপর নিচে হওয়া, ফর্সা পেটের ওই গভীর গর্তটা এখন অভিষেক বাবুর চোখের সামনে. সিংহ তার মাংস পেয়ে গেছে. এখন সে খাবলে খাবলে খাবে. অভিষেক বাবু নিজের আঙ্গুল দিয়ে প্রিয়াঙ্কার কপাল থেকে শুরু করে নীচে নাক, তারপর ঠোঁট, গলা, বুক, মাই হয়ে পেটে এলেন নিজের আঙ্গুলটা ওই গভীর নাভিতে ঢুকিয়ে দিলেন. প্রিয়াঙ্কা উফফফ করে উঠলো. প্রিয়াঙ্কার ওই উফফ শুনে অভিষেক আর নিজের মধ্যে রইলেন না. কোনো রকমের জামাটা আর প্যান্টটা খুলে ফেলে দিলেন আর বৌকে জড়িয়ে আদর শুরু করলেন. অভিষেক প্রিয়াঙ্কাকে নিজের ওপর তুলে তাকে চুমু খাচ্ছেন আর বৌয়ের পিঠে হাত দিয়ে ব্লউসের হুক খুলছে. সব কটা হুক খুলে এবার পালা ব্রা খোলার. এক ঝটকায় সেটা খুলে ফেললেন অভিষেক বাবু. এখন বৌয়ের নগ্ন পিঠে হাত বোলাচ্ছেন আর চুমু খাচ্ছেন তিনি. একটু পরে স্ত্রীকে নীচে ফেলে তার ওপরে উঠে একটানে নারী দেহের আবরণ দুটো টেনে নীচে ফেলে দিলেন. বৌয়ের স্তনযুগল এখন তার সামনে. কিন্তু কোনো রকমের নিজেকে সংযত করে তিনি বৌয়ের নাভিতে মুখ নামিয়ে আনলেন. উফফফ এই নাভি যখন প্রথমবার দেখেছিলেন তখন তার মুখে জল চলে এসে ছিল. মনে আছে তার সেদিনের কথা. নিজেকে সামলাতে পারেননি বিয়ের রাতে.
প্রিয়াঙ্কা : আঃ… আঃ…. আঃ… একটু আস্তে করুন…. আমার লাগছে..
অভিষেক : ওহ….. সরি… আমি আসলে…. মানে… সরি.
প্রিয়াঙ্কা হেসে উত্তর দিয়েছিলো : বুঝেছি…. আর বলতে হবেনা. এখনো কি আপনি আপনি করে যাবো.
অভিষেক বৌয়ের ঠোঁটের কাছে ঠোঁট এনে বলেছিলেন : না….. সরি সোনা….আসলে আমি নিজেকে আটকাতে পারিনি. ভাগ্যে যে এমন হিরোইন এর মতো বৌ লেখা ছিল তা কি আর জানতাম.
প্রিয়াঙ্কা : আমিও কি আর জানতাম আমার বর একটু abnormal.
অভিষেক : মানে… !!!
প্রিয়াঙ্কা হেসে বলেছিলো : দেখে নরমাল লাগে কিন্তু আসলে তার একটা জিনিস যে অন্যদের থেকে আলাদা সেটা কি আর আগে থেকে জানতাম.
অভিষেক বাবু একটা গাদন দিয়ে বলেছিলো : যখন জেনেই গেলে তখন এটাকে সামলাও এবার… উফফফ… আঃ আঃ আঃ.. এই নাও….
প্রিয়াঙ্কা : আহঃ সহঃআআআআআ…. আস্তে সোনা…. আমি কি পালিয়ে যাচ্ছি…. আমিতো সারা জীবন তোমার কাছেই থাকবো…. উফফফফ সত্যি বলছি সোনা…. তোমার আগে আমার আরো 5 টা বিয়ের প্রস্তাব এসে ছিল. কিন্তু আমি তোমার ভাগ্যে ছিলাম সোনা তোমার মতো একজনকে পেয়ে আমি খুব খুশি.
অভিষেক : আমিও সোনা…. তোমাকে খুব আদর করবো আমি. খুব.. খুব….
এই কি ভাবছো? বৌয়ের ডাকে সম্বিৎ ফিরে পেলেন অভিষেক.
অভিষেক : আমাদের বিয়ের কথা ভাবছিলাম. সেদিন থেকে আজ অব্দি কোনো পরিবর্তন আসেনি তোমার. একদম এক রয়েছো. কে বলবে দুই বাচ্চার মা?
প্রিয়াঙ্কা উঠে বরকে নিজের ওপর টেনে নিলো আর বললো : তাহলে সেদিনের মত আজকেও আমায় সুখ দাও. আমাকে পাগল করে দাও.
ব্যাস…. একজন পুরুষ একজন নারীর থেকে এটাই তো শুনতে চায় . অভিষেক বাবু পাগলের মতো বৌয়ের ঠোঁট দুটো চুষতে লাগলো. মাইয়ের খাঁজে জিভ বোলালো. নাভিতে চুমু খেলো আর জিভটা নাভির গভীরে ঢুকিয়ে দিলো.
প্রিয়াঙ্কা শুধুই তড়পাচ্ছে. অভিষেক বাবু এবার প্রিয়াঙ্কার দুই মাইয়ের কাছে মুখ নিয়ে এলো. এমনিতে প্রিয়াঙ্কা বাচ্চার দুধ থাকার জন্য স্বামী কে মাই সেইভাবে চুষতে দেয়না. কিন্তু আজ সে এক সিংহের পাল্লায় পড়েছে. তার বর এখন জন্তু. অভিষেক ডান দিকের মাইটা চুষতে শুরু করলো আর বাঁদিকের তা টিপতে লাগলো. আর অমনি ফিনকি দিয়ে দুধ ছিটকে বেরিয়ে এলো. তার মানে এখন প্রিয়াঙ্কার বুকে দুধ ভর্তি. অভিষেক আবার টিপলেন আর আবার সেই একই অসাধারণ দৃশ্য দখতে পেলেন. তিনি এবার দুটো মাই দুই হাতে নিলেন আর পালা করে টিপতে লাগলেন. যে মাইটা আগে টেপেন সেইটাতে নিজের মুখ নিয়ে যান আর দুধ ছিকটে এসে তার মুখে ঢুকে যায়. কি মিষ্টি তার বৌয়ের বুকের দুধ.
প্রিয়াঙ্কা : এই হচ্ছে কি? আমার দুধ খাবেনা… তুমি অনিক হবার পরেও এরকম দুস্টুমি করতে কিন্তু.
অভিষেক : খাবো…. একশো বার খাবো. এই দুধের পুষ্টির কোনো তুলনাই হয়না. এই দুধ খেয়ে গায়ে জোর বাড়াবো আর তারপর তোমায় মনের সুখে করবো আমার সুন্দরী..
প্রিয়াঙ্কার : তোমার মতো শয়তান দুটো দেখিনি… আঃ… আস্তে.. ওতো জোরে টিপনা… আঃ …সোনা.. আস্তে খাও.. উমমম… সসহ উহঃ
অভিষেক বাবু এবার নামলেন বিছানা থেকে. নিজের আন্ডারপ্যান্ট টা খুলে নিজের পৌরুষ আর উত্তেজিত লিঙ্গটি তার স্ত্রীয়ের সামনে প্রকাশ করলেন. আর প্রিয়াঙ্কার শাড়ী হাঁটু অব্দি তুলে ফর্সা পায়ে চুমু খেতে লাগলেন. প্রিয়াঙ্কা ওদিকে বিছানায় তড়পাচ্ছে আর স্বামী তাকে আরো উত্তেজিত করে তুলছে. অভিষেক বাবু প্রিয়াঙ্কার সায়া শাড়ী সব খুলে মাটিতে ফেলে দিলেন এখন তার অপূর্ব সুন্দরী স্ত্রী সম্পূর্ণ উলঙ্গ. তিনি ঢোক গিললেন আর প্রিয়াঙ্কাকে তুলে বসালেন আর ঘাড়ে চুমু দিয়ে ভরিয়ে দিতে লাগলেন ওদিকে প্রিয়াঙ্কাও অভিষেকের পিঠে নখ দিয়ে আঁচড় কাটছে.
প্রিয়াঙ্কা : এই… তোমাকে আদর করে দেব?
অভিষেক : ওমা….তুমি আমায় আদর করে দিচ্ছ তো?
প্রিয়াঙ্কা স্বামীর দিকে চেয়ে রইলো. তিনি বুঝতে পারেননি প্রিয়াঙ্কা কি বলতে চাইছে. একটু পরেই অভিষেক বাবুর মাথা খেলে গেলো. তিনি বুঝতে পারলেন তার স্ত্রীয়ের আদর করা মানে কি বলতে চাইছে. তিনি প্রিয়াঙ্কাকে কিস করে বিছানায় উঠে দাঁড়ালেন. এখন তার বিরাট ল্যাওড়াটা প্রিয়াঙ্কার মুখের সামনে.
প্রথমে ঠোঁটের স্পর্শে অভিষেক বাবু কেঁপে উঠলেন. অনেকদিন পর তার স্ত্রী ঐটাকে আদর করছে. যদিও রিয়ার মতো নয় কিন্তু বৌয়ের চোষার মজাই আলাদা. সেটাকে কারোর সঙ্গে তুলনা করা যায়না. প্রিয়াঙ্কা আজ তেঁতে উঠেছে. পুরো বাঁড়াটা দুহাতে ধরে নাড়ছে আর মুন্ডুটা চুষছে. আর বিচি দুটো তলায় দুলে ঢোল. মাল ভর্তি একদম. অভিষেকের খুব ইচ্ছা করছিলো প্রিয়াঙ্কার মাথাটা চেপে ধরে কোমর নাড়িয়ে বাঁড়াটা আরো ভেতরে ঢোকাতে কিন্তু বেশি বাড়াবাড়ি আবার প্রিয়াঙ্কা পছন্দ করেনা. অভিষেক বাবু হালকা হালকা ঠাপ মারতে লাগলেন মুখে. তিনি প্রিয়াঙ্কার মুখ থেকে বাঁড়াটা বের করে নিচু হয়ে প্রিয়াঙ্কার ঠোঁটে চুমু খেলেন. তারপর প্রিয়াঙ্কার মুখের সামনে আবার বাঁড়াটা দোলাতে লাগলেন. প্রিয়াঙ্কা স্বামীর বিশাল দুলন্ত বাঁড়াটা দেখে ভাবলো : সত্যি… এরকম একটা পুরুষকে তিনি জীবন সঙ্গী হিসেবে পেয়ে খুব সুখী তাকে যেমন ভালোবাসে অভিষেক তেমনি মিলনের সময় জন্তু হয়ে ওঠে ও. এইনা হলে পুরুষ. যে পুরুষ উত্তেজনায় একটু নোংরামি, দুস্টুমি না করে সে কেমন পুরুষ. প্রিয়াঙ্কা বাঁড়াটা খপ করে ধরে একবার স্বামী দিকে চাইলো তারপর ওই চোখের চোখ রেখেই মুখে ঢুকিয়ে নিলো বাঁড়াটা. অভিষেক শুধু ওপর থেকে দেখতে লাগলেন তার স্ত্রীএর সৌন্দর্য. তার ইচ্ছা করছিলো আবার বাবা হতে. সত্যি অনিক হবার সময় যখন তার বৌয়ের পেটটা ফুলে ছিল সেটা দেখে তার নিজের ওপর একটা গর্ব হতো. যেটা দ্বিতীয় সন্তান হবার পরেও হয়েছে. তিনি এবার নীচে নামলেন. প্রিয়াঙ্কার হাত ধরে ওকে বাথরুমে নিয়ে গেলেন. বাথরুমের একটা দিক পুরো কাছ দিয়ে ঘেরা. যেন দেয়াল. অভিষেক প্রিয়াঙ্কার নীচে বসে ওর একটা পা হাতে তুলে ধরে থাকলেন আর ওই পায়ের ফাঁকে মুখ ঢুকিয়ে বৌয়ের রস পান করতে লাগলেন. কিছুক্ষন পর প্রিয়াঙ্কাকে উল্টে দিয়ে ওর হাত দুটো ওই কাঁচের দেয়ালে রেখে ওই হাতের ওপর নিজের হাত রেখে বৌয়ের কাছে সরে এসে ওই পাছার খাঁজে নিজের বিরাট বাড়াটা ঘষতে লাগলো. নিজের পাছার ওপর স্বামীর বাঁড়ার গরম ছোয়ার পেয়ে প্রিয়াঙ্কা মুখ ঘুরিয়ে স্বামীর দিকে চাইলো. সেই চাহুনি অভিষেক স্পষ্ট বুঝতে পারলেন.
ওদিকে অনিক পাশের ঘরে ঘুমাচ্ছে এই তার ভাই ঘুমাচ্ছে আর বাথরুমে তার বাবা মা আদিম খেলায় মত্ত.
প্রিয়াঙ্কা : জোরে জোরে করো baby…. just do it. আজকে তোমায় আটকাবো না…. তুমি যা ইচ্ছে করো.
প্রিয়াঙ্কা কাঁচের দেয়াল এ হাত রেখে কোমর নিচু করে দাঁড়িয়ে আছে আর পেছন থেকে তার স্বামী অভিষেক তাকে গেঁথে চলেছে. পুরো বাঁড়াটা আর বেরোচ্ছে. নিচে বিচি দুটো বিশ্রী ভাবে দুলছে. সারা বাথরুম পচ.. পচ… পচাৎ আওয়াজে ভোরে উঠেছে. অভিষেক প্রিয়াঙ্কার গুদে পুরো মাশুল টা ঢুকিয়ে ওকে চেপে ধরে প্রিয়াঙ্কার ঘাড় কামড়ে ধরলেন. পুরুষালি কামড় পেয়ে প্রিয়াঙ্কাও স্বামীর দুই হাত ধরে নিজের মাইতে ধরিয়ে দিলেন. অভিষেক বাবুও টিপতে টিপতে চুদতে লাগলো. আয়নায় নিজেদের উলঙ্গ হয়ে সেক্স করতে দেখে দুজনেই আরো গরম হয়ে গেলো. অভিষেক মাই জোরে জোরে টিপতে লাগলো আর মাইয়ের থেকে দুধ বেরিয়ে আয়নায় পরতে লাগলো. কিছুক্ষন পড়ে শুরু হলো কোলচোদা. অভিষেক এখন গায়ের জোরে প্রিয়াঙ্কা কে চুদছে. সিংহের মতো স্বামীর সাথে মিলন ঘটিয়ে প্রিয়াঙ্কাও তৃপ্তি পাচ্ছে. একসময় প্রিয়াঙ্কা বাঁড়ার ওপর রস ছাড়লো. অভিষেক তাকে নামিয়ে দিলো আর নিজের বাড়াটা ওকে ধরিয়ে দিলো. প্রিয়াঙ্কা অভিষেককে দেয়ালে ঠেসে ধরলো আর দুই হাত দিয়ে স্বামীর বাঁড়াটা কচলাতে আরম্ভ করলো.
কিন্তু কি আশ্চর্য…. অনেক্ষন কচলানোর পরেও বীর্য বেরোলোনা…. প্রিয়াঙ্কা বুঝলো তার স্বামীর যৌন ক্ষমতা কত… বাবারে যেন আগের থেকেও বেড়ে গেছে.
প্রিয়াঙ্কা : বাব্বা…. তুমি কি দিয়ে তৈরী গো? এতো করলাম তাও তোমার ওইটা হার মানতে চায়না…. আমি বাবা আর পারছিনা.
অভিষেক : তবে… তুমি কি ভেবেছো আমি ওতো সহজে হালকা হয়ে যাবো? আমি সেই বান্দাই নই. চলো স্নান করেনি. পরে সময় নিয়ে বার করে দিও.
প্রিয়াঙ্কা : ধ্যাৎ.
দুজনেই স্নান করে নিলো আর এসে শুয়ে পরলো. প্রিয়াঙ্কা শান্ত হলেও অভিষেকের বীর্য কিন্তু তার শরীরেই রয়ে গেছে. রাতে আবার বসের আমন্ত্রণ আছে. আবার উর্বশীর সাথে দেখা হবে.
রাতে অভিষেক বাবু ভালো করে তৈরী হয়ে নিলেন. ওদিকে প্রিয়াঙ্কা একটা হলুদ শাড়ী আর স্লিভলেস রেড ব্লউস পরলো. অভিষেক হা করে বৌয়ের দিকে চেয়ে ছিল. কে বলবে দুই বাচ্চার মা? এতো একেবারে হিন্দি ছবির নায়িকা. স্বামী অমন করে চেয়ে আছে দেখে প্রিয়াঙ্কা বললো…
প্রিয়াঙ্কা : কি? কি দেখছো ওরম করে?
অভিষেক : এই সাড়িটায় কি লাগছে গো তোমাকে উফফফ.. ইচ্ছে করছে এক্ষুনি……
প্রিয়াঙ্কা : থাক…. আর বেশি দরদ দেখাতে হবে না….. সারা দুপুর আমাকে জ্বালালে…… আবার এখন দুস্টুমি. শোনো আজ রাতে কিন্তু আর ওসব হবেনা.
অভিষেক : বেশ…. তাহলে কালকেই…. নাও তাড়াতাড়ি করো ওদিকে ওনারা অপেক্ষা করছে হয়তো.
অভিষেক বাবু, প্রিয়াঙ্কা আর অনিক নীচে নেমে এলো. ছোট ছেলেকে ঘুম পাড়িয়ে শশুর শাশুড়ির ঘরে রেখে এসেছে প্রিয়াঙ্কা. নীচে 4 নম্বর ফ্লোর পুরোটা খাবার রেস্টুরেন্ট. ঐখানে এসে তারা বসদের খুঁজতে লাগলো. হটাৎ অনিক শ্রেয়া কে দেখতে পেয়ে বাবাকে বললো. অভিষেক বাবুও তখন ওদের দেখতে পেলেন. ওরা এগিয়ে গেলেন ওদের কাছে. কাছে যেতেই উর্বশী কে দেখে অভিষেক বাবু বিস্মিত হলেন. এ কে? কোনো পরী? এতো সুন্দরী? কি লাগছে উর্বশী কে লাল রঙের শাড়ি তার ওপর সোনালী রঙের ব্লউসে কি লাগছে উফফফ.
অনিক ছুটে গিয়ে শ্রেয়ার সাথে গল্প করতে লাগলো আর বড়োরা একে ওপরের সঙ্গে গল্প করতে লাগলো. অভিষেক আর উর্বশী যখন একে অপরকে হ্যালো বললেন তখন দুজনের ঠোঁটেই দুস্টু হাসি. প্রিয়াঙ্কা আর অভিষেক উল্টো দিকের চেয়ারে বসলেন. বাচ্চারা এক সাথেই বসলো.
বস : তো অনিক বাবু….. আজকে কি খাবে? তুমি যা বলবে তাই খাবো…
অনিক : আঙ্কেল…. আইস ক্রিম খাবো…. চকলেট আইস ক্রিম.
সবাই হেসে উঠলো. বস আগেই অর্ডার করে ছিলেন. এই হোটেলের স্পেশাল দুটো ডিশ. একটা হলো Fish head curry আর আরেকটা Chilli Crab আর ছোটদের জন্য এলো motton Satay. খেতে খেতে গল্প হতে লাগলো. অভিষেক বাবু ভাবতেও পারেননি একদিন তার বস নিজে তাকে নিমন্ত্রণ করে খাওয়াবে. কিন্তু তার থেকেও বড়ো কথা তার অসাধারণ রূপসী স্ত্রীর সঙ্গে ঘনিষ্ট হবার সুযোগ পাবেন তিনি. খেতে খেতে গল্প করতে করতে সবাই ব্যাস্ত. তারই মাঝে উর্বশী আর অভিষেকের চোখাচুখি হচ্ছে.
প্রিয়াঙ্কা : উর্বশী ম্যাম…. আপনাকে কিন্তু আজ খুব সুন্দরী লাগছে এই সাড়িটায়.
উর্বশী : প্লিজ…. আমাকে ম্যাম বলার কোনো দরকার নেই. আমাকে উর্বশী বললেই হবে. But look at you….. আপনি আমায় বলছেন? এদিকে আপনিও তো অসাধারণ লাগছেন. Yellow saree mein aap bahut khubsurat lag rahi hai. Gorgeous….. He is a lucky man.
এই বলে উর্বশী অভিষেকের দিকে একটা দুস্টু চাহুনি দিলো. প্রিয়াঙ্কা একটু লজ্জা পেলো. ওদিকে বাচ্চারা তাদের মতন গল্প করছে. ছোটদের মন পবিত্র…. বড়োদের মতো জটিল নয় তাই তাদের বাবা মায়ের মধ্যে যে অদৃশ্য আকর্ষণ কাজ করছে সেটা তারা বুঝতেও পারছে না. অভিষেক একসময় সকলের নজর এড়িয়ে ইশারাতে উর্বশীর লুকের প্রশংসা করেছে. উর্বশীর কাছে সেই প্রশংসাটাই যেন সব থেকে বেশি গুরুত্ব রাখে. এদিকে বাচ্চাদের খাওয়া হয়ে গেছে. এঁটো হাতেই ওরা কথা বলে যাচ্ছে. তাই দেখে উর্বশী বললো…
উর্বশী : areey….. inko dekho…. baccho haat dhokar aao. Come on chalo.
প্রিয়াঙ্কা : আরে… আপনি থাকুন…. আমার খাওয়া শেষ. আর খাবোনা. আমি ওদের নিয়ে যাচ্ছি. চলো বাচ্চারা…. হাত ধুয়ে এসে আবার গল্প করবে.
প্রিয়াঙ্কা দুই বাচ্চাকে নিয়ে হাত ধুতে গেলো. তখনি বসের একজন বন্ধুরা তাকে ফোন করলো. বস সেই ফোনেই ব্যাস্ত হয়ে পরলো. ওদিকে উর্বশী আর অভিষেক এক দৃষ্টে একে ওপরের দিকে চেয়ে আছে. উর্বশী একটু লজ্জা পেয়ে নিজের চুল টা মুখ থেকে সরালো উফফফ মেয়েরা যখন এইভাবে লজ্জা পায়ে তখন তাদের অসাধারণ লাগে. অভিষেক বাবু এবার বললেন..
অভিষেক : আপনাকে কিন্তু দারুন লাগছে. কে বলবে শ্রেয়া আপনার মেয়ে? আপনাকে বাচ্চার মা বলে মনেই হয়না.
উর্বশী : থ্যাংক ইউ….. Priyanka bhi bahut beautiful hai. Aap dono eksath bahut acche lagte ho.
অভিষেক এবার সাহস করে উর্বশীর দিকে চেয়ে বললো : আর আমরা দুজন? কি মনে হয়? আমাদের দুজন কে একসাথে কেমন লাগবে?
উর্বশী চাইলো অভিষেকের দিকে. অভিষেক এর ওই চোখে এখন কামনার ছাপ স্পষ্ট. এই দৃষ্টিই তো একজন স্ত্রী তার স্বামীর চোখে দেখতে চায়. কিন্তু ওই লোকটা শুধুই জানে টাকা কমাতে আর কিচ্ছু না. ওদিকে তারই অধীনে কর্মরত অভিষেক সিংহের দৃষ্টিতে তার শিকারের দিকে চেয়ে আছে. উর্বশীর মনে হলো এই দৃষ্টি সে তার বিয়ের আগে বয়ফ্রেইন্ড এর চোখেও দেখেনি. ওদিকে বস হাসতে হাসতে ফোনে গল্প করেই যাচ্ছে. এদিকে অভিষেক বাবু সাহস করে নিজের পাটা টেবিলের তলা দিয়ে বাড়িয়ে উর্বশীর পায়ের কাছে নিয়ে গেছে. তার বিস্বাস ছিল সকালের ওই অসাধারণ ঘটনার পর উর্বশী এখন তার ওপর রাগবে না. হলোও তাই. হটাৎ পায়ে কি ঠেকতে উর্বশী চমকে নীচে তাকালো তারপরে ওটা অভিষেকের পা দেখে অভিষেকের দিকে তাকিয়ে দুস্টু হাসি দিলো. অভিষেক নিজের জুতো খুলে উর্বশীর পায়ের সঙ্গে নিজের পা ঘষতে লাগলো. উর্বশী কামুক চোখে অভিষেকের দিক চাইলো. অভিষেক বুঝতে পারলো এক নারী তার দিকে প্রচন্ড খিদে নিয়ে তাকিয়ে আছে. এই খিদে বোধহয় পেটের খিদের জ্বালা থেকেও বেশি. উর্বশী ইশারায় অভিষেকের ফোন নম্বর চাইলো. অভিষেক উর্বশীকে ইশারায় ওর ফোনটা বার করতে বললো. তারপর যেই উর্বশী ফোন বার করেছে অমনি অভিষেক বাবু বললেন…
অভিষেক : বাহ্ এটাতো samsung এর নতুন মডেলটা…. একটু দেখতে পারি?
উর্বশী : yah…sure…এই নিন.
অভিষেক উর্বশীর হাত থেকে ফোনটা নিয়ে দেখতে লাগলো. একটু পরেই আবার ওটা উর্বশীকে ফিরিয়ে দিলো. উর্বশী ফোনটা হাতে নিয়ে দেখলো ওতে একটা নম্বর টাইপ হয়ে রয়েছে. উর্বশী অভিষেকের দিকে চাইলো. অভিষেক ইশারায় ওকে একটা মিস কল করতে বললো. ব্যাস একটু পরেই দুজনের নম্বর দুজনের কাছে চলে এলো. তখনি প্রিয়াঙ্কার বাচ্চাদের নিয়ে ফিরে এলো.
অভিষেক : কি গো? তুমি হাত ধুতে কোথায় গেছিলে?
প্রিয়াঙ্কা: আরে আর বলোনা….এতো বড়ো জায়গা. কোথায় বাথরুম পাচ্ছিলামই না. তোমার ছেলের বাথরুম পেয়েছিলো ওকে করিয়ে আনলাম. তাই একটু দেরি হলো. এরপর খাওয়া শেষ করে সবাই উপরে ছাদে গেলো. অসাধারণ ছাদটা. পুরো বাগান দিয়ে ঘেরা. নানারকম ফুল গাছ. অনেকেই ফটো তুলছে. অভিষেক বাবুও প্রিয়াঙ্কা আর অনিকের সাথে ফটো তুললো, তারপর অনিক আর শ্রেয়ার ফটো তুললো. উর্বশী আর প্রিয়াঙ্কার একসাথে দুটো ফটো তুললো. অভিষেকের বস মাত্র একটি ফটো তুললেন. অভিষেক বাচ্চা দুটোর হাত ধরে পুরো ছাদটা ঘুরতে লাগলো. আর বস আবার ফোনে ব্যাস্ত. ওদিকে দুই স্ত্রী একসাথে ছাদে গল্প করছে. মাঝে মাঝে উর্বশীর চোখ চলে যাচ্ছে শ্রেয়ার হাত ধরে থাকা অভিষেকের দিকে. সত্যি…. লোকটা সব দিক থেকে যোগ্য. যেমন পুরুষত্ব আছে মেয়েদের মন জয় করতে পারে, তেমনি বাচ্চাদের সঙ্গে মিশে যেতে পারে. শ্রেয়া কোনোদিন নিজের বাবার সাথেও এতো হাসাহাসি ঘোরাঘুরি করেনি যতটা অভিষেকের সাথে করছে. যেন শ্রেয়া অভিষেকেরই মেয়ে.
উর্বশী : তোমার বর কিন্তু সব দিক থেকে পারফেক্ট. Dekho…neri beti unke sath kitna ghul mil gayi hai.
প্রিয়াঙ্কা :হ্যা…. বাচ্চাদের ও খুব পছন্দ করে. বাচ্চারাও ওকে খুব পছন্দ করে. দেখো… শ্রেয়া আর অনিক কিভাবে ওর সঙ্গে খেলা করছে. দাড়াও আমি একটু বাবা মাকে ফোন করে নি…. আমার ছোটটা আবার ওদের কাছে ঘুম পাড়িয়ে এসেছি.
এই বলে প্রিয়াঙ্কা শাশুড়িকে ফোন করতে একটু দূরে গেলো. উর্বশী একটু হিংসা হলো. সে একটু রাগী চোখের প্রিয়াঙ্কাকে দেখলো. মেয়েটা এরম একজন মানুষকে স্বামী হিসেবে পেয়েছে. ওদিকে ওই লোকটা এখনো ফোনে কথা বলে যাচ্ছে. এদিকে সুন্দরী বৌ একা দাঁড়িয়ে সেদিকে কোনো খেয়াল নেই. এ কেমন পুরুষ মানুষ? উর্বশী আবার অভিষেকের দিকে চাইলো সে এখন শ্রেয়া কে কোলে নিয়ে আকাশ দেখাচ্ছে. উর্বশী একবার মনে হলো যেন বাবা তার মেয়েকে আকাশ দেখাচ্ছে. সে আর থাকতে পারলোনা. অভিষেকের পাশের ফাঁকা জায়গাটা ভরাতে এগিয়ে গেলো. পাশে এসে দাঁড়ালো. অভিষেক উর্বশীর দিকে চাইলো. উরভাষীও চাইলো ওর দিকে. অনিক বাবাকে ওকেও কোলে নিতে বলছিলো. কিন্তু উর্বশীই অনিককে কোলে নিয়ে নিলো. এখন যেই তাদের দেখবে মনে হবে স্বামী স্ত্রী তাদের বাচ্চাদের কোলে নিয়ে দাঁড়িয়ে আছে. হয়তো উর্বশী এটাই অনুভব করতে চাইছিলো. সন্তানকে কোলে নিয়ে স্বামীর পাশে ঘনিষ্ট হয়ে দাঁড়াতে. অভিষেক শ্রেয়া কে নিয়ে আর উর্বশী অনিককে কোলে নিয়ে একে ওপরের দিকে চেয়ে যেন নিজেদের মধ্যে হারিয়ে গেছিলো হটাৎ একটা আওয়াজে ওরা সম্বিৎ ফিরে পেলো.
প্রিয়াঙ্কা : এই শুনছো…. ও জেগে গেছে. কাঁদছে. আমাদের এবার যেতে হবে. দেখেছো ছেলেটাকে….. ওর কোলে উঠেছে আদর খাচ্ছে. এই নাম…. চল নীচে যাবো এবার. আচ্ছা উর্বশী…. এবার আসি তাহলে. আমার ছেলেটা জেগে গেছে.
অভিষেক শ্রেয়াকে নামিয়ে গালে চুমু খেয়ে অনিকের হাত ধরে এগিয়ে যেতে যেতে একবার পেছন ফিরে চাইলো. অভিষেক দেখলো উর্বশী ওরদিকে চেয়ে এক মোহময়ী হাসি হাসলো. উফফফফ…. সেই হাসির ঝলক অভিষেকের ভেতরটা কাঁপিয়ে দিলো. আসার সময় রাস্তায় বসের সাথে দেখা হতে ওনার থেকেও বিদায় নিয়ে ওরা নীচে নেমে এলো. তারপর প্রিয়াঙ্কা ছোট ছেলেকে নিয়ে ঘরে চলে এলো আর বড়ো ছেলে অভিষেক বাবুর বাবা মার ঘরে চলে গেলো. প্রিয়াঙ্কা তাড়াতাড়ি কাপড় বদলে এলো. ছেলেকে দুধ খাওয়াতে হবে. মাতৃ কর্তব্য পালন. ওদিকে বাথরুম থেকে কাপড় পাল্টে এসে বিছানায় শরীর এলিয়ে দেয়. কিছু মুহূর্ত আছে যেগুলো মানুষের মনে অজান্তেই ঘুর পাক খায়. আর মাঝে মাঝে এসেই টোকা দেয়. সেরকমই উর্বশীর চিন্তা অভিষেক বাবুর মাথায় ঘুরপাক খাচ্ছিলো. সে ক্যামেরাটা অন করে আজকের তোলা ছবিগুলো দেখতে লাগলো. অনিক শ্রেয়ার ছবি, বসের ছবি, তার আর প্রিয়াঙ্কার ছবি, তারপরের ছবিটাই অভিষেক বাবুর হৃৎ স্পন্দন বাড়িয়ে দিলো. দুই রমণী পাশাপাশি দাঁড়িয়ে আছে. একজন রমণী হলুদ শাড়িতে আরেকটা জন লাল শাড়িতে. এক জন রমণী তো তার সারাজীবনের কিন্তু আরেকটা রমণী? তাকে নিয়ে অভিষেকের আগ্রহ বেড়ে গেছে এখন. না…… অভিষেক এমন মানুষ নয় যে নতুন নারী পেয়ে নিজের স্ত্রীকে ভুলে যাবেন. তার কাছে তার স্ত্রী সব. তার সন্তানের মা, বাড়ির যাৰ ভার তার ওপর, চাইলেই এই মেয়েটি যেকোনো ফিল্মের নায়িকা হয়ে যেতে পারে এতটাই রূপসী প্রিয়াঙ্কার কিন্তু আজ সে মাতৃত্বের আরেক রূপ. তার কাছে আজ সন্তানকে দুগ্ধপান করিয়ে পুরুষ করে তোলাই প্রধান কাজ.
অভিষেক বাবু আরেকটা ছবি দেখলো. সেটাতে ওই অপ্সরা একাই দাঁড়িয়ে. উফফফফ…. লাল শাড়ি আর সোনালী স্লীভলেস ব্লউসে কি লাগছে. আচ্ছা……একে কিকরে তার স্বামী একা রেখে অন্য কাজ নিয়ে ব্যাস্ত থাকতে পারে. এ যদি তার বৌ হতো তাহলে………. ring… ring…..
বাকি কথাটা আর ভাবা হলোনা অভিষেকের. ফোনে একটা ম্যাসেজ এসেছে. ক্যামেরাটা রেখে ফোনটা হাতে নিয়েই চমকে উঠলো অভিষেক. একেই কি বলে Telepathy? যাকে নিয়ে ভাবছিলেন, যার রূপ সৌন্দর্য কে ভেবে নিজের ভেতরেই উত্তেজনা অনুভব করছিলেন সেই রূপসীরই ম্যাসেজ. তিনি মেসেজটা খুললেন. লেখা আছে -Can we meet? Feeling Lonely. অভিষেক বাবু মেসেজ পাঠালেন – sure. But after 30 min. Let priyanka sleep. okey? Will u wait? একটু পরেই ম্যাসাজ এলো – sure…..mujhe waiting ka adaat hai. But please anaa. I am waiting.
অভিষেক বাবু ফোনটা রেখে ঘুরে দেখলো তার স্ত্রীর ছেলেকে দুধ খাওয়ানো হয়ে গেছে. ছেলে ঘুমিয়ে পড়েছে. প্রিয়াঙ্কা উঠে বাথরুম করে এলো আর অভিষেক বাবুকে বললো : উফফফ…. আজকে খুব খাটাখাটনি হয়েছে. চলো শুয়ে পড়ি. আমার ঘুম পাচ্ছে.
এই বলে প্রিয়াঙ্কা শুয়ে পরলো. অভিষেক বাবু উঠে বাথরুমে গেলো আর ফ্রেশ হয়ে বেরিয়ে এলেন. তারপর শুয়ে পড়লেন. কিন্তু চোখের ঘুম নেই. ঘুম কি আসে? এক অপ্সরা তার জন্য অপেক্ষা করছে এটা জেনে কি ঘুম আসে? কিছুক্ষন পর তিনি দেখলেন তার অর্ধাঙ্গিনী ঘুমিয়ে পড়েছেন. একবার ঘুমালে প্রিয়াঙ্কা সহজে ওঠেনা. তিনি আরো কিছুক্ষন লক্ষ করে তারপর উর্বশী কে ম্যাসেজ করলেন. – coming….but where? একটু পরেই রিপ্লাই এলো -5th floor, my room no.2332. Come….. waiting.

Leave a Comment