আমি পিউ – 3 | বাংলা চটি

আমি অরুনের আরো চোদা খাওয়ার জন্যে ব্যাকুল ছিলাম। বেশ কয়েকদিন চোদা খাইনি শুধু কিস আর দুধ তেপা ছাড়া। আবার একদিন চোদার খাওয়ার সুযোগ এলো। মাঠের কাজ ছিলো অরুনের বাড়িতে কেউ ছিলো না। আমি বিকালে ওর বাড়ির সবাই মাঠে চলে যায়। আমাদের স্কুলের অনুষ্ঠানের জন্যে শাড়ি পরে সেজেগুজে কলেজে গেছিলাম অরুণকে দেখারতে চেয়েছিলাম। স্কুল থেকে ফিরতে বিকাল হয়ে গেলো। আমি জানি ওর বাড়িতে কেউ নেই আমি নিজের বাড়ি না সোজা ওর বাড়িতে গেলাম।

সেদিন আমি একটা হাতা কাটা ব্লাউজ আর একটা শাড়ি পরেছিলাম। শাড়ীতে আমাকে খুব সুন্দর আর সেক্সি লাগছিল, স্কুলে অনেক ছেলে পেছনে পড়ে ছিলো। অরুনের বাসায় যেতেই ও আমার উপর ঝাপিয়ে পড়লো, চুমোতে চুমোতে আমাকে অস্থির করে দিলো, বলতে লাগল আমি ভেবেছিলাম তোকে আবার কবে চুদবো, তুই এসেছিস আমার খুব ভালো লাগছে, কয়েকদিন তোর কথা ভেবে আমার বাড়ার মাল বার করেছি। আমি অবাক হয়ে গেলাম। এরম হয়ে কবে ভাবতে পরিনি। একবার চুদে অরুন পাগলামি করছে, চোদার মজা পেয়েছে আমার মতো। আমি বললাম তুই এইবার আমাকে বললে আমি তোর কাছে চলে আসতাম।

অরুন কোনো কথা না বলে আমাকে নিয়ে বিছনায় শুইয়ে দিয়ে আমার শাড়ী খুলে ফেললো শুধু ব্রা আর প্যান্টিতে আমাকে অনেক সেক্সি লাগছিল আমি জানি। অরুন আমার দিকে তাকিয়ে আছে তৃষ্ণার্ত চোখে। আমি অরুনের জামা খুলে ফেললাম, জামা খুলে দিতেই সে আমার উপরে শুয়ে আদর করতে লাগলো। আমার গালে,গলায় কিস করলো। আগের দিন উত্তেজনায় ওর নগ্ন দেহ ভালোভাবে দেখা হয়নাই তাই আজকে ওকে ভালোভাবে দেখছিলাম। অরুন আমার ব্রার উপর দিয়ে দুধু টিপতে লাগলো, আমার ব্রা খুলে দুধ গুলো দেখলো, দুধের খাড়া বোটা গুলো জিভ দিয়ে চাটতে লাগলো , আমি আরামে অরুণকে জোরে জড়িয়ে ধরে বলতে লাগলাম আমার বোটা গুলো কামড়িয়ে খা। আমার এই কথা সুনে সে আমার দুধ জোড়াতে আস্তে আস্তে কামড় দিতে লাগলো। আমি আহ্হঃ আওয়াজ করে ওর মাথাটা আরও জোরে আমার বুকের মধ্যে জড়িয়ে ধরলাম ।

অরুন আমার দুধ দুটো ধরে চাপতে লাগলো আর ওর জিভটা আমার মুখে নিয়ে চুষতে লাগলো। তারপর সে জিভ দিয়ে আমার গাল,কান,গলা চাটতে লাগলাম,আমার দুই বগলে ছোট ছোট চুল গুলো দেখে নাক দিয়ে বগলের গন্ধ শুকলো। আস্তে আস্তে নীচে নেমে আমার নাভীতে, পেটে কিস করলো। আমার প্যান্টীটা নামিয়ে যোনীটা বের করে যোনীর দু পাশে কিস করলো। সে আমার রসে ভরা যোনীর গন্ধ শুকে আমার যোনীতে মুখ ডুবিয়ে দিলো। আমি অরুনের জন্যে আজকেই গুড পরিষ্কার করেছিলাম। অরুন তার জীভ আমার গুদের নীচ থেকে শুরু করে একদম উপরে চাটতে লাগলো। আমি সুখে বলতে লাগলাম ইশ ভালো করে চাট, আমার গুদ আজ পযন্ত কেউ এভাবে চাটেনি। আমার খুব ভালোলাগছে প্লীজ এভাবে আরো চাট অরুন সে এভাবে আরো কিছুক্ষন চেটে আমার গুদের ফুটায় জিভ ঢুকিয়ে দিলো। এতে আমার শরীরের উত্তেজনা আরো বেড়ে গেলো। আমি অরুণের মাথাটা আমার গুদে চেপে ধরলাম।

তারপর আমি আর সহ্য করতে না মেরে আমার গুদের জল ছেড়ে দিলাম। অরুন আমার গুদের মালগুলো চেটে গুদ পরিষ্কার করে দিলো আমি তাকিয়ে ওর মাল খাওয়া দেখছিলাম। এবার মাথা টা টেনে ওকে আমার বুকে টেনে নিলামআমি ওর মাথায় চুলে হাত বুলাতে বুলাতে লাম অরুন অনেক সুখ পেয়েছি কিন্তু আজকে আমার আরো অনেক সুখ চাই আমার আমি বললাম ঠিক আছে। কিছুক্ষন আমি ওর উপরে উঠে আমার জিভ টা ওর মুখে নিয়ে চুষতে লাগল, ওর বুকে পেটে কিস করে আস্তে আস্তে ওর ধোনে হাত দিলাম ওর ধোনে নিজের মুখে নিয়ে চুষতে শুরু করলাম। ধোনের নিচে হাত দিয়ে বিচিগুলো নাড়তে লাগলাম, মাঝে মাঝে মুখ দিয়ে বিচিগুলো চাটলাম, আমার খুব ভালো লাগছিল।

আমি কিছুক্ষণ পর ধোন থেকে মুখ বের করে ওর উপরে উঠে আসলান, ওর ধোন টা ধরে আমার গুদে ঢুকিয়ে দিলাম। আর দুধগুলো ওর মুখের কাছে এনে আমি উপর থেকে কোমর উপর নিচ করে ঠাপ নিতে লাগলাম। অরুনও আমার দুধ গুলো মুখে নিয়ে চুষতে লাগলো। ওর দু হাত দিয়ে আমার পাছা ধরে ঠাপ দিতে আমাকে হেল্প করতে লাগলো। এভাবে চুদতে আমার অরুনের বাড়া আমার গুদে নিতে খুব ভালো লাগছিলোএভাবে প্রায় ১০ মিনিটের মতো ঠাপালো তারপর আমি ওর উপর শুয়ে পড়লাম। অরুন আমাকে ওর পাশে শুইয়ে দিল। আমার এক পা উপরে তুলে একপাশ থেকে আমার গুদে ওর ধোন সেট করে ঠাপ দেওয়া শুরু করলো আর হাত দিয়ে কিছুক্ষন আমার গুদের উপরে ঘষছিলাম আর দুধ টিপছিলাম, ধাপ ধাপ শব্দ হচ্ছিলো। এভাবে কিছুক্ষন ঠাপিয়ে গেলো তারপর সে গুড থেকে ধন বার করে আমাকে পেছন করে শুইয়ে দিল আর আমার গুদের নিচে একটা বালিশ দিলো।

আমার গুদটা একদম ফাক হয়ে ছিলো ওর ধোনটা আমার গুদে সেট করে ঠাপ দেয়া শুরু করলো আর পিছন থেকে আমার দুধ টিপতে লাগলো। পিঠে, গলায়, কানে জিভ দিয়ে চাটতে লাগলো। এভাবে প্রায় ১০ মিনিটের মতো চোদার পরে দুজনে একসাথে নিজেদের মাল আউট করলাম। তারপর সে আমার পাশে শুয়ে পড়লো আমি ওর বুকের ওপর মাথা রেখে অরুণকে জড়িয়ে ধরে শুয়ে রইলাম। এভাবে আমরা একজন আরেকজন কে আরো কয়েক বার তৃপ্তি দিলাম। সন্ধ্যে হয়ে এলো বাড়িতে সবার আসার সময় হয়ে এলো। আমি উঠে অরুণকে কিস করে খুশি মনে বাড়ি ফিরে এলাম।

বাড়ী ফিরার পর শুধু অরুনের কথা মনে পরতে লাগলো।তারপর বেশ কয়েকদিন কেটে গেলো কিন্তু আর অরুনের চোদা খাবার সুযোগ করতে পারছিলাম না। আমি চোদা খাবার জন্য ব্যাকুল হয়ে অপেক্ষা করছিলাম। ওদিকে পিউ ও অস্থির হয়ে গেছে কিন্তু কোনভাবেই আমাকে চোদার সুযোগ করতে পারছিল না, আমার কলেজে খুব ঘনিষ্ট বিবাহিত বান্ধবী ছিল নাম সুমি, ওর হাজবেন্ড বিদেশে থাকে। আমি জানি সুমি অনেকদিন যাবৎ অভুক্ত। আমি মনে মনে সুমির বাসায় আমাদের সেক্স করার প্লান করলাম। আমি সুমিকে আমার আর অরুনের সব কথা খুলে বলল এবং সুমি রাজী হয়ে গেলো।

পরদিন আমি অরুণকে নিয়ে সুমির বাসায় গেলাম, আমি সুমিকে অরুনের সাথে পরিচয় করে দিলাম। সুমি আমাদের দুজন কে বাসায় রেখে নিজে কলেজে চলে গেলো। ওদিকে ফাকা বাসায় আমি অরুণকে জড়িয়ে ধরে ঠোটে কিস করতে লাগলাম, অরুণ ওর জিভ টা আমার মুখের ভিতরে নিয়ে খুব করে চুষতে লাগলো, হাত দিয়ে আমার কলেজ ড্রেস এর উপর দিয়ে দুধ দুটো টিপতে লাগলো। আস্তে আস্তে আমার দুধ টিপতে টিপতে ঘাড়ে ,গলায় কিস করতে লাগলো। আমার জামা খুলে ব্রার উপর দিকের বের হওয়া দুধের আংশিক অংশ জিভ দিয়ে চাটতে লাগলো আর পাছা টিপতে লাগলো। ও আমাকে কোলে করে এনে বিছানায় শুইয়ে দিলা। অরুণ আমার পাজামা টেনে নামিয়ে দিল। আমি এখন শুধু প্যান্টি আর ব্রা পরে অরুনের সামনে শুয়ে আছি। আমি ওর জাম খুলে দিলাম সে আমার পাশে শুয়ে পড়লো।

আমি অরুনের উপর বসে ওর বুকে নাভীতে হাত বোলাতে লাগলাম, ওর বুকে জিভ দিয়ে চাটতে আরম্ভ করলাম। আস্তে আস্তে জিভ দিয়ে চাটতে চাটতে নীচের দিকে নামতে লাগলাম, ওর প্যান্ট টেনে নামিয়ে দিয়ে ওর দাঁড়ানো ধোনটা বের করল এবং চাটতে লাগলাম। ধোন টা মুখের ভিতরে নিয়ে খুব সুন্দর করে চুষতে লাগলাম। মুখ থেকে থুতু নিয়ে ধোনে মাখিয়ে খেচতে লাগলাম, ওর ধোনের বিচি গুলো চাটছিলাম আর হাত দিয়ে ওর থুতু মাখানো ধোনটা খেচতে ছিলাম। অরুণ আমার মাথা টেনে এনে ওর ধোনটা মুখে ঢুকিয়ে আস্তে আস্তে মুখে ঠাপ দিতে লাগলো এভাবে ১০/১২ মিনিটের মতো ঠাপ দিয়ে আমার মুখের ভিতরে মাল ছেরে দিল। আমি মালগুলো চেটে পরিষ্কার করে ফেললাম।এবার ও আমাকে শুইয়ে দিয়ে ব্রা খুলে, দুধ গুলো বের করে আচ্ছা করে চুষতে লাগলো, দুই হাত দিয়ে দুই দুধের বোটা গুলো একসাথে করে দুটো বোটা চাটতে লাগলো, আমি সুখে মুখ দিয়ে উহ,আহ শব্দ করতে লাগলাম।

ও দুধ থেকে আস্তে আস্তে নিচের দিকে নামতে শুরু করলো, নাভি চেটে আমার প্যান্টি টা টেনে নিচে নামিয়ে দিল, আমার গুদে একটা আঙ্গুল দিয়ে নাড়তে লাগলো। গুদে একটু থুতু দিয়ে আরো পিচ্ছিল করে নিল, গুদ টা জিভ দিয়ে চাটতে শুরু করল। আমার গুদের রস আর আমার থুতু একসাথে হয়ে আমার গুদ থেকে গড়িয়ে পড়ছিল। আমি বলাম সহ্য করতে পারছিনা এবার আমাকে কর, আমাকে চোদ,চুদে ঠান্ডা কর। প্লীজ তাড়াতাড়ি কর। আমার গুদ চাটতে চাটতে ওর ধোন আবার দাঁড়িয়ে গিয়েছিল,তাই আর দেরি না করে ধোন আমার গুদে সেট করে ঠাপ দিতে শুরু করল। এভাবে কিছুক্ষন চোদার পর আমি ওকে থামতে ইশারা করলাম। আমার গুদ থেকে ধোন বের করে নিলা, আমি ধোন টা আবার নিজের মুখ নিয়ে চুষতে লাগলাম তারপর ও আমাকে শুইয়ে দিয়ে আমার উপর উঠে ধনটা গুদে সেট করে ঠাপ দেয়া শুরু করল, ওর চোখের সামনে আমার দুধ দুটো ছিল , অরুন দুধদুটো চুষতে লাগলো, আমি ওর পাছা ধরে ওকে ঠাপ দিতে সহযোগিতা করতে লাগলাম এভাবে ঠাপ খেতে আমারও খুব ভাল লাগছিলো,আমিও নিচ থেকে তল ঠাপ দেওয়া শুরু করলাম।

যখন ওর মনে হলো মাল আউট হয়ে যাবে তখন আমাকে শুইয়ে দিয়ে ওর রান দুটো যতটা সম্ভব ফাক করে জোরে জোরে ঠাপ দিতে শুরু করলা, আমি সুখে নানা রকম আওয়াজ করতে লাগকাম উহ চোদ,চোদ আরো জোরে চোদ । জান, আরো জোরে জোরে চোদ ,উহ কি সুখ আহ চোদ,এরপর আমাকে জড়িয়ে ধরে ওর মাল আউট করে দিলো, কয়েকটা ঠাপ দিয়ে ওর গুদের ভিতরে আমার মাল ফেলে দিল।
সুমি কলেজ থেকে ফিরে আসার আগে আমরা আরো একাধিক বার নিজেদের দেহের ক্ষুদা মিটালাম,সুমি কলেজ থেকে ফিরে আমার দিকে তাকিয়ে একটা মুচকি হাসি দিয়ে বলল কোন সমস্যা হয়নিতো।,আমি মাথা নেড়ে জানালাম না ঠিক আছে। সে বলল চাইলে আবার অরুণকে নিয়ে আবার আসবি,আমরা সুমির কাছ থেকে বিদায় নিয়ে বাড়ি ফিরতে লাগলাম। বাড়ী ফিরার সময় আমি অরুণকে বললাম আর কতোদিন এভাবে আর কতোদিন।

এই ভাবে চলছিল আমাদের শেক্স, বেশ কয়েক মাস সুমির বাসায় sex করতাম, কিন্তু সুমির হাসব্যান্ড বিদেশ থেকে ফিরে এলো। আমাদের চোদাচুদী বন্ধ হয়ে গেলো, শেষে না গুড মেরে থাকতে পারলাম না একদিন সন্ধের সময় আমাদের বাড়ির পেছন দুজন এলাম। আমি একটা কুর্তি পরে ছিলাম, ভেতরে bra ছিল না, নিচে ও কিছু পরে ছিলাম না। দুজন দুজনকে পেয়ে ঝাঁপিয়ে পড়লাম। অরুণ আমাকে কোলে তুলে কিস করতে লাগলো। তারপর আমি অরুনের দিকে পিঠ করে ওর গায়ে হেলান দিয়ে দাড়ালাম অরুণ দু হাত দিয়ে আমার দুধ দুটো চটকাতে লাগলো আর আমার গলায় চুমতে লাগলো, আমি আরামে পেছনে হাত বাড়িয়ে ওর মাথা আমার গলায় চেপে ধরলাম। দুজন শারীরিক সুখে এমন বিভোর হয়ে গেছি যে আমরা ভুলে গেছি যে আমরা বাইরে আছি।

আমার মা আমাদের দেখে নেই জানাজানি হয়ে যায়, অরুনের মা অরুনের কাছে গা ছুঁয়ে দিব্যি নেই ও যেনো আমার সাথে না কথা বলে কোনো সম্পর্ক না রাখে।

যৌণ জীবনের বারোটা বেজে যায়, কিন্তু যৌণ জীবন এখানে শেষ নেই। একটা অধ্যায় শেষ হলো, আর একটা অধ্যায় শুরু হতে চলেছে।

(function(d, s, id) { var js, fjs = d.getElementsByTagName(s)[0]; if (d.getElementById(id)) return; js = d.createElement(s); js.id = id; js.src=”https://connect.facebook.net/en_US/sdk.js#xfbml=1&appId=249643311490&version=v2.3″; fjs.parentNode.insertBefore(js, fjs); }(document, ‘script’, ‘facebook-jssdk’));

Leave a Comment