কাজের মেয়েটাকে দেখে আমার চোখ ছানাবড়া

অনেকদিন লায়লা কে দেখে হাত মারলাম, চোদার সুযোগ পায়নি বলে। মামার বাড়ি এসে কাজের মেয়েটাকে দেখে আমার চোখ ছানাবড়া। মাই দুটো ডাবের সাইজের, উবু হয়ে ঝাড়ু দেওয়ার সময় ঝুলে থাকে। সে কাজ করার সময় আমি লুকিয়ে তার মাই দেখে দেখে ধন চটকায়। সে কি দুধ। তার বয়স ১৯ হবে আর সাইজ ৩৬-২৬-৩৬, দিব্যি মডেল, যদিও হাইট ৫’২। তার চাহনি অতি সুন্দর না হলেও অতি কামুক। তাকে দেখে দেখে হাত মারতাম কিন্তু চোদার প্লান ছিল। আর আমার চোদার প্লান কোনোদিন বৃথা যায়নি।
আমি থাকছিলাম বাড়ির একপাশে আমার মামাতো ভাই এর সাথে। সে বেচারা ভোলাভালা ছেলে জানেও না তার ভাগ্য কত ভালো। তার বাসায় যে সেক্স-বম্ব আছে তার খবর নেই। লায়লা থাকে কিচেন এর পাশে এক রুমে, তার একটু দূরে মামার রুম। সেইদিন আমি সাহস করে লাইলা থালা-বাসন ধোওয়ার সময়, পাশ দিয়ে হেটে তার পাছার সাথে ঘেসে গেলাম। সে পিছনে তাকিয়ে কিছু বলল না। পরে আমার সাথে তার কয়েকবার চোখাচোখি হলো আর সে বুঝলো আমার মাথায় কি আছে। কিচেন এ এসে আমি এবার ডিরেক্ট আমি তার কোমোরে হাত দিলাম। সে আপত্তি করলো না বলে আমি আস্তে করে দুই হাতে তার দুধ চেপে দিলাম। আহ কি মলিন দুধ। একবার চেপে এরপরে আরো জোরে চেপে দিলাম। সে কেপে উঠে বলল “ভাইয়া আন্টি দেখে ফেলবে এখন।”
আমার খুশি কে দেখে। আমি আপাতত চলে যাই, কিন্তু চোদার পরিকল্পনা ছিল মাথায়।

বিকেল বেলা আমার মামাতো ভাই খেলতে যায়, কিন্তু আমি পেট ব্যথার বাহানা দিয়ে শুয়ে থাকি। মামা বাইরে গেলো কি এক কাজে, মামী ঘুম। আমি চান্স পেয়ে উঠি, লাইলার রুমে গিয়ে দেখি সে চিত হয়ে ঘুম। দরজা লাগিয়ে আমি তার ওপরে গিয়ে দাঁড়ায় তাকে ডাকি। লাইলার সাড়া নাই। মাগী দেখি ঢং করে। আমি উবু হয়ে তার পাছা চেপে দি। সে উঠে বসে।
“আমাকে চুদবেন আপনি?” লাইলা বলল।
“তাই তো এসেছি, ” আমি বললাম, “কাপড় খুলো।”
বাধ্য মেয়ের মতো সে তার কামিজ খুলে। তার ব্রা-হীন মাই দেখে আমি প্যান্ট খুলে আমার ৬-ইঞ্চ ঠাটানো বারা বের করলাম। লাইলা কে শুয়ে দিয়ে আমি তার ইয়া বরো দুই দুধের মাঝে আমার ধন সেট করে ঠাপালাম। তার দুধের কালো বোটা দেখে আমার অবস্থা খারাপ, আর তখন লায়লা উঠে বসে আর আমার ধন তার মুখে পুরে ব্লো-জব দেয়া শুরু করে। তার গরম মুখের মধ্যে সে আমার ধন পুরোটা চুষে দেয়। পারদর্শী মাগী। আমার বারা বের করে তাকে কিছুক্ষন কিস করলাম। কিস করে আবার বারা তার মুখে ঢুকিয়ে ঠাপাতে ঠাপাতে মাল ফেলে দিলাম।
সে মাল গিলে আমাকে বলল, “ভাইয়া মাল ফেলে দিছেন এখন চুদবেন কেমনে?”
আমি বললাম “একবার মাত্র মাল ফেলেছি, মজা তো এখন হবে”
আমি তাকে দাড় করিয়ে তার পাইজামা খুললাম। তার কালো গুদে আমি মুখ ঢুকিয়ে চাটতে লাগ্লাম আর পাছা দুটো টিপ্তে শুরু করলাম। লায়লা কেপে উঠে শিতকার করতে লাগলো।
“আর পারছিনা শফিক ভাইয়া, আর পারছিনা!” সে বলতে লাগলো
এগুলো শুনে আমার বারা আবার দাঁড়িয়ে গেলো। তাকে শুয়ে দিয়ে আমি তার ভোদায় ধন সেট করি। চাপ দিতেই অনেকটুকু ধন ঢুকে যায় তার গহীনে। সে চোখ বন্ধ করে ফেলল আর আমি তাকে কিস করতে লাগলাম আর দুধ একটা চাপতে থাকলাম। যখনি আমি তার দুধের বোটায় জিব দিলাম, কোমর দুলিয়ে পুরা বারা ঢুকিয়ে দিলাম। লায়লা ককিয়ে উঠলো আর শিতকার করতে লাগলো আর আমি নিশ্চিন্তে ঠাপালাম। চোদনলীলায় আমি আর কাজের মেয়ে একসাথে দুলতে থাকলাম। সে কি সুখ।
মাঝে মাঝে কিস করতে থাকলাম, মাঝে মাঝে বোটা চুষলাম, কিন্তু ঠাপানো চলছে। ১০ মিনিট পরে আমি বারা বের করে তাকে কুত্তা-চোদনের জন্যে রেডি করে আমি প্রতিবার যেটা করি ওটা করলাম। আমার ধন তার পুদে সেট করে ঠাপ দিলাম। লায়লা কোকাতে থাকলো কিন্তু প্রতিবাদ করলো না। লাইসেন্স পেয়ে আমি তার পুদে পুরা বারা ঢুকিয়ে চুদতে থাকলাম। তার পাছায় দুই হাত রেখে সেরকম চোদন দিলাম। লায়ল চোদা খেতে খেতে কথা বলতে থাকল।
“এই চোদনবাজ আরো জোরে চুদ না, খানকিচোদা!”

তার কথা শুনে আমি জোরে জোরে ঠাপালাম, আর লায়লা কাপতে শুরু করলো। আমি তাড়াতাড়ি তার পুদ থেকে বারা বের করে গুদ এ ঢুকালাম। ঠাপতে ঠাপতে তার গুদ টাইট হয়ে আমার ধন চেপে ধরে। একসাথে দুনোজন মাল ফেলে দিলাম। পরম সুখে আমি তাকে আমার উপর শুয়ে দিয়ে কিস করলাম। তার দুধ দুটো আমার বুকের সাথে লাগানো, তার ঠোট আমার ঠোট এর সাথে আবদ্ধ। এর পরের দিন লায়লা কে মিশনারি-স্টাইল আর কাউগার্ল স্টাইলে চুদলাম। মামার বাড়ি থেকে আসার সময় লায়লাকে আমি অনেক্ষন কিস করে পিল দিয়ে আসলাম। কাজের মেয়ে তো কি, চুদতে ভালই।

Leave a Comment