কামিনী – নবম খন্ড | BanglaChotikahini

কামিনী… এক নারীর যৌন কাহিনী – নবম খন্ড

“একটু জিরিয়ে নিই । কি বলো বিক্রমদা…!” -নিরু প্রস্তাব দিল ।

“হম্… পেটটা একটু হালকা না হলে ঠাপাতে পারা যাবে না । তবে আমরা দুপাশে দু’জন শুয়ে মাঝে তোমার এই চামরি গাইটাকে নিয়ে নিই । কি বলো…! ভালো হবে না…!” -বিক্রম উত্তরে বলল ।

নিরু ততক্ষণে বিছানায় শুয়ে পড়েছিল । “আয় রে মাগী, বিছানাটা গরম করে দে, আয়…!” -নিরু শ্যামলির হাতটা ধরে একরকম টেনে ওর পাশে শুইয়ে দিল । অপর দিকে বিক্রমও চিৎ হয়ে গেল ।

“তোর আজ কেমন লাগছে বল মলি…! পর পর দু দুটো বাঁড়া আজ তোর গুদটাকে ধুনবে…! তোর কি উত্তেজনা লাগছে না…!” -নিরু পাশ ফিরে শ্যামলির ডান দুদটা ডানহাতে খাবলে ধরল ।

“মুনটো ক্যামুন ক্যামুন তো করতিছে বটে ! তবে একটো আনুন্দও লাগতিছে । জীবুনে আমি একই সুমায়ে দু’টো বাঁড়া লিয়েনি তো…! এট্টুকু ভয়ও লাগতিছে…!” -শ্যামলির গলায় যেন ভয় ফুটে উঠল ।

“ভয়ের কি আছে ডার্লিং…! আমরা তোমাকে তৃপ্তি দিয়েই চুদব । দেখবে দারুন আনন্দ পাবে তুমি । এর আগেও কারখানার এক মাগীকে আমরা দু’জনেই একসাথে সেঁকেছি । প্রথমে ও-ও তোমার মতই ভয় পেয়ে গেছিল । পরে যত চুদি, শালী তত চিৎকার করে মজা লুটতে থাকে । তুমিও তেমনই মজা লুটবে আজ । আমরা আছি তো…!” -বিক্রম শ্যামলির বাম দুদটাকে নিজের কুলোর মত পাঞ্জায় নিয়ে কচলাতে কচলাতে সান্ত্বনা দিতে লাগল ।

কথা বলতে বলতেই কখন যে দশটা বেজে গেছে অর্নব-কামিনীর কেউই বুঝতে পারে নি । পেটটা ততক্ষণে বেশ হাল্কা হয়ে এসেছে । কামিনীর গুদটাও কুটকুট করতে লেগেছে । “চলো, বিছানায় যায়…!” -কামিনী অর্নবকে উত্তেজিত করতে চাইল ।

“যাব । আচ্ছা মিনি… যদি তোমার কাছে কিছু চাই, তুমি কি না করবে…?” -অর্নব উৎকণ্ঠা প্রকাশ করল ।

“যাকে নিজের মান, সম্মান, ইজ্জত দিয়ে দিয়েছি, যাকে স্বামীর নামে লেখা গুদটা লিখে দিয়েছি, তাকে আর কিছু দিতে কি আপত্তি থাকবে সোনা…! বলো… কি চাও তুমি…?”

“তুমি তোমার গুদটা তো আমাকে দিয়েছো, কিন্তু তুমি কথা দিয়েছিলে, তোমার পোঁদটাও।আমাকে দেবে…!”

“ওরে শয়তান…!! কথাটা মনেও রেখেছো…! আমার গুদটা ফাটিয়ে শান্তি পাও নি…! নাউ ইউ ওয়ান্ট টু ডেসট্রয় মাই এ্যাসহোল…! তোমার এই চিমনিটা কি আমি পোঁদে নিতে পারব…! মরে যাব না আমি…!” -কামিনীর হাতটা অর্নবের ঠাঁটানো বাঁড়াটাকে খামচে ধরেছে ।

“প্লীজ় মিনি… একবার… মাত্র একবার…!” -অর্নব কামিনীকে জড়িয়ে ধরে ওর বুকে মাথা রেখে দিল, যেন ও একটা শিশু । কামিনীর মনেও সেই লুকোনো মাতৃসত্তাটা যেন ওকে বলল -‘এমন একটা নিষ্পাপ শিশুকে না বলবি কি করে মিনি…!’ অর্নবের মাথায় হাত বুলাতে বুলাতে বলল -!”বেশ, দেব । তবে একটা শর্তে । তুমি মালটা ফেলবে আমার গুদে । কথা দাও…!”

অর্নব কামিনীর শর্ত শুনে যেন আকাশ থেকে পড়ল -“কিন্তু মিনি… যদি…”

অর্নবের মুখ থেকে কথা কেড়ে নিয়ে কামিনী বলল -“ভয় নেই, আমার সেফ পিরিয়ড চলছে । তবুও প্রিকশান হিসেবে কন্ট্রাসেপটিভ এনেছি । একটা খেয়ে নেব । কিন্তু তোমার উষ্ণ বীর্য একবার আমি আমার গুদে নিতে চাই ।”

“তোমাকে যে কি বলে ধন্যবাদ জানাব সোনা…! আমার ভাষা নেই… আমিও মনে মনে সেটাই চেয়েছিলাম । শুধু বলতে পারিনি, যদি তুমি রেগে যাও…!” -অর্নবের যেন আনন্দের কোনো সীমা নেই । দু’হাতে কামিনীর চেহারা জড়িয়ে ধরে ওর কপালে একটা চুমু দিল ।

“তা এখানেই কি আমার পোঁদ মারবে…! নাকি বেডে যাবে…?” -কামিনী অর্নবের নাকটা টিপে খুনসুঁটি করল ।

অর্নব কামিনীকে পাঁজা কোলা করে তুলে নিয়ে ঘরে চলে এলো ।

শ্যামলির দুদটা টিপতে টিপতে বিক্রমর বাঁড়ায় রক্ত সঞ্চালন বাড়তে শুরু করে দিয়েছে । শ্যামলির মনেও তখন দীঘার সমুদ্র -“আরও কতক্ষুণ জিরেইতে হয়…! রাত পার করি কি করবা তুমরা…! আমি জি আর সহ্য করতি পারতিছি না গো…! দু’দুট্যা মরদ পাশে শুতি আছে, তাও কুনো শালাই কিছু করতিছে না…! এব্যার কি পূজ্যা দিতি হবে নিকি…!”

“না জানেমন, তুমি কেন পুজো দেবে…! পুজো দিতে তো আমরা এসেছি, তোমার…” -বিক্রম আবার বেশ জোরেই শ্যামলির দুদটাকে পিষে ধরল ।

অমন পাঞ্জাদার হাতের চেটোর টিপুনিতে শ্যামলি ব্যথায় কঁকিয়ে উঠল -“ওঁওঁওঁহ্ মারেএএএ… মরি গ্যালাম রেএএএ… মিনস্যা খালি দুদই টিপবি নিকি রে ঢ্যামনাচোদা…! নিজের ইস্তিরির দুদ হ্যলেও কি এমনি করিই টিপতি রে খানগির ব্যাটা…! শাড়ী-বেলাউজ খোলার নাম নাই খালি ওপর থিকাই মদ্দানি দ্যাখায়তিছে…!”

“নিরু দা তোমার চামরি গাই হেব্বি গরম খেয়ে আছে গো…! মাগীকে এখুনি পাল না দিলে মাগী খেপে যাবে ।” -বিক্রম শ্যামলিকে টিজ় করল ।

“হ্যাঁ বিক্রমদা… তাই তো দেখছি । তবে মাগীকে আগে আমি চুদি… তাতে তোমার বাঁড়ার জন্য মাগীর গুদটা তৈরী হয়ে যাবে ।” -নিরু প্রস্তাব দিল ।

নিরুর কথা শুনে এবার কিন্তু সত্যি সত্যিই শ্যামলির মনে বিক্রমর বাঁড়ার সাইজ় নিয়ে প্রশ্ন তৈরী হয়ে গেল । নিরুর বাঁড়াটাই কি যেমন তেমন বাঁড়া…! সেই বাঁড়া গুদে ঢুকে বিক্রমেরর বাঁড়ার জন্য গুদকে তৈরী করে দেবে…! কেমন নাজানি ওর বাঁড়ার সাইজ়…! বিক্রমর বাঁড়াটা একবার দেখার জন্য ওর মনে ঝড় উঠতে লাগল -“একবার দেখাও ক্যানে গো দাদা, তুমার বাঁড়াটো…!”

“তুই দেখবি আমার বাঁড়া রে হারামজাদী…! তোর গুদে ভরে তোর মুখ দিয়ে বের হয়ে যাবে আমার বাঁড়া । দেখবি…! বেশ, দেখ্…!” -বিক্রম উঠে বসে শ্যামলির ডানহাতটা প্যান্টের উপর দিয়েই ওর বাঁড়ার উপরে রেখে দিল -“নে, দেখ্…!”

“প্যান্টটো খোলো ক্যানে…!”

“কেন, তুই খুলে দেখ্ না মাগী…!” -নিরু শ্যামলির চুলের মুঠি খামচে ধরে ওকে চেড়ে বসিয়ে দিল ।

“দাঁড়াও নিরু দা । আগে খানকিটাকে ন্যাংটো করতে দাও…!” -বিক্রম শ্যামলির শাড়ির আঁচল ধরে টান মারল । শাড়িটাকে পাকিয়ে পাকিয়ে পুরোটা খুলে নিয়ে মেঝেতে ছুঁড়ে মারল । ওর সায়ার ফিতেতে টান মেরে কোমর থেকে সায়ার বাঁধনটা আলগা করে দিতেই নিরু সায়াটা নিচের দিকে টেনে খুলে নিল । একটা রংচটা খয়েরি রঙের প্যান্টি শ্যামলির ফোলা ফোলা পটল চেরা গুদটাকে কোনো মতে আবৃত করে রেখেছে । “উউউম্নম্হ্ মাগী প্যান্টি চোদাও…! কার প্যান্টি ? তোর মালকিনের…!” -নিরু শ্যামলির গাল দুটোকে বামহাতে দু’দিক থেকে চেপে ধরে ।

“হুঁ… আমার বৌদি দিয়্যাছে । শুধু প্যান্টিটোই দেখলা…! বেলাউজটো কে খুলবে…!” -শ্যামলিও কম যায় না ।

বিক্রম শ্যামলির দুই দুদের উপর দু’হাত নিয়ে গিয়ে ব্লাউজ়ের হুঁক গুলো পটা পট্ খুলে দিতেই ভেতর থেকে একটা নতুন গোলাপী ব্রেসিয়ার উঁকি মারল । বিক্রমের বুভুক্ষু হাত দুটো এক ঝটকায় ওর ব্লাউজ়টা টেনে খুলে নিল । সেটারও স্থান হলো মেঝেতে শাড়ীর উপরে । শ্যামলি তখন কেবল ব্রা আর প্যান্টিতে দু’জন পর পুরুষের সামনে নিজের অঙ্গশোভার পসরা নিয়ে বসে আছে ।

“মাগীর গুদখানা কিন্তু হেব্বি রসালো বিক্রম দা…! চুষে যা তৃপ্তি হয় না…!” -নিরু বিক্রমকে গরম করতে চাইল ।

“তাই নাকি নিরু দা…! তাহলে তো চুষে দেখতেই হয়…! কামুকি রেন্ডি মাগীর গুদের রস খেতে আমার হেব্বি লাগে । তুমি তো জানোই…!” -বিক্রম ডানহাতে শ্যামলির পেছনের চুল গুলোকে মুঠি করে ধরে আর বামহাত ওর ডান দুদটাকে খামচে ধরে নিজের মুখটা ডুবিয়ে দিল শ্যামলির নরম তুলতুলে অধর যুগলের মধ্যে ।

শ্যামলির বাম বগলের ফাঁক দিয়ে বামহাতটা গলিয়ে বামদুদটাকে পকাম্ পকাম্ করে টিপতে টিপতে নিরু ডান হাত নিয়ে গেল শ্যামলির পোঁদের তলা দিয়ে ওর গুদের উপরে । নিরু আর বিক্রমর নোংরা, অশ্লীল কথোপকথন শুনে শ্যামলির গুদটা ইতিমধ্যেই প্যাচ পেচে হয়ে উঠেছিল । “আরে বিক্রম দা…! মাগীর গুদটা তো আমাদের কথা শুনেই রস কাটতে শুরু করে দিয়েছে হে…! সত্যি শ্যামলি… তোকে এভাবে নিয়ম করে চুদতে পেয়ে ধন্য হয়ে গেছি রে…!” -নিরু হাত দিয়ে দেখল শ্যামলির প্যান্টির গুদের সামনের অংশটা পুরো ভিজে গেছে ।

“তাই নাকি নিরুদা…! কথা শুনেই যার গুদ ভিজে যায়, চুষলে বা চুদলে তার গুদে তো বন্যা চলে আসবে গো…! সোনা…! নাও… প্যান্ট টা খোলো ।” -বিক্রম হাঁটু গেড়ে আধ-দাঁড়ানো অবস্থায় এসে নিজের শরীর থেকে টি-শার্ট টা খুলে দিল । উর্ধাংশে সে পুরো উলঙ্গ । শরীরটা এমন কিছু নয় । শুধু মেদহীন, হালকা গড়নের একটা শরীর । বুকে ফুরফুরে পাতলা লোম । বিক্রমর কথা শুনে শ্যামলি ওর বেল্টের বকলেসটা খুলে প্যান্টের হুঁকটাও খুলে দিল । তারপর চেনটা নিচে নামিয়ে প্যান্টটা নিচে নামাতেই ওর চোখদুটো ট্রাকের হেডলাইট হয়ে গেল -“হে ভগমাআআআআআন….! মানুষের বাঁড়া এত লম্বাও হয়…! এইটো তো এখুনও খাড়াই হয় নি…! তাতেই এত বড়…!”

বিক্রম শ্যামলির বিস্ফারিত চেহারা দেখে দাম্ভিক হাসি হেসে উঠল । ওর বাঁড়াটা সত্যিই ঘুমিয়ে ছিল তখনও । তাতেই বাঁড়াটা প্রায় সাত ইঞ্চি মত লম্বা । বিক্রম নিজে হাত লাগিয়ে পান্টটা পুরো খুলে দিয়ে শ্যামলির ডান হাতটা নিজেই ওর বাঁড়ার উপরে রেখে দিয়ে বলল -“হাতে নাও না সোনা…! তবেই তো বাবু জাগবে…!”

শ্যামলি বাঁড়াটা নরম অবস্থাতেই হাতে নিয়ে ঢোক গিলতে গিলতে আঙ্গুল পাকিয়ে মুঠো করে ধরল । এখনই যেন পুরো বাঁড়াটা কোনো মতে পাকিয়ে ধরতে পারছিল । তবে বাঁড়াটা দেখে ওর বেশ ভালোই লাগল । এর আগে কখনও ও এমন কোনো বাঁড়া দেখেনি । তাই বাঁড়ার হোগলমার্কা মুন্ডিটা দেখে ওর বেশ একটা নতুন অভিজ্ঞতা হলো । কিন্তু বাঁড়ার সাইজ়টা ওকে হতবম্ব করে দিল । “এ বাঁড়া যখুন ঠাঁটায়ঁ উঠবে তখুন এ্যার কি আকার হবে ভগমান…! এমুন বাঁড়া তো জীবুনেও দেখিয়েনি আমি…! এই বাঁড়া কি আমি গুদে লিতে পারব…!” -শ্যামলি ভয়ে আঁতকে উঠল ।

“খাস তোর জন্যই তো এটাকে নিয়ে এসেছি রে মাগী…! তোর গুদের খাই কত সেটা আজ দেখে নেব আমরা ।” -নিরু চটাস্ করে শ্যামলির পোঁদের তালে একটা চড় মারল ।

শ্যামলির নরম হাতের স্পর্শে বিক্রমর বাঁড়াতে রক্ত প্রবাহ বাড়তে শুরু করেছে তখন । এদিকে নিরুর বাঁড়াটা ঠাঁটিয়ে টং । প্যান্টের আঁটো জায়গাতে পূর্ণ রূপে ফুলে উঠতে না পারাই ওর বাঁড়াটা টিস্ টিস্ করছে । “মাগীর গুদের প্রথম রসের কিন্তু হেব্বি স্বাদ বিক্রম দা ।”

“তাই নাকি নিরুদা…! তোমার মাগী তো হেব্বি খার খেয়ে আছে মাইরি…! তুই চিন্তা করিস না মাগী…! তোর সব খার আজ মিটিয়ে দেব । এমন চুদা চুদব যে অন্য কোনো বাঁড়া গুদে নিলে কিছু টেরই পাবি না ।” -বিক্রম গর্জে উঠল, “কই নিরুদা, তুমি সামনে চলে এসো । ততক্ষণ আমি রান্ডিটার গুদটা একটু খাই । দাঁড়াও, তার আগে মাগীর ব্রেসিয়ারটা খুলে দিই ।” -বিক্রম হাত দুটো শ্যামলির পেছনে নিয়ে গিয়ে ওর ব্রায়ের ফিতের হুঁকটা খুলে দিল ।

ব্রাটা কামিনীর পুরোনো ব্রা ছিল, যার সাইজ় শ্যামলির বর্তমান দুদের সাপেক্ষে বেশ টাইট । ব্রায়ের কাপ দুটোর চাপে ওর দুদ দুটো দু’পাশ থেকে চেপে মাঝের ফাঁক দিয়ে একে অপরের সাথে লেপ্টে ছিল । তাই হুকটা খোলাতে পট্ করে আওয়াজ হলো । তারপরেই এ্যালাস্টিক নিজের অবস্থায় ফিরে আসতেই নিজে থেকেই ঢলঢলে হয়ে ওর দুই কাঁধ থেকে ঝুলতে লাগল । বিক্রম কাঁধের ফিতে ধরে ব্রাটা টেনে নিতেই শ্যামলির বড় সাইজ়ের বাতাপি লেবুর মত সুটৌল, নরম, ওল্টানো বাটির মত নিখুঁত গোলাকার দুদ দুটো বিক্রমর চোখের সামনে ফুটে উঠল । খয়ের রঙের বলয়ের মাঝে মাঝারি সাইজ়ের আঙুর দানার মত বোঁটা টা কামানুভূতিতে শক্ত হয়ে ফুলে উঠেছে । যেন টলটল করছে ।

“কি দুদ মাইরি নিরুদা…! কত মাগীকেই তো চুদলাম…! এত নিখুঁত, এত সুন্দর দুদ আমি জীবনেও দেখিনি দাদা…!” -বিক্রম একটু ঝুঁকে শ্যামলির ডান দুদের বোঁটাটা বলয় সহ মুখে পুরে নিয়ে ঠোঁটের চাপে চুষতে চুষতে এসে নিপল্-টাকে কুট্ করে একটা কামড় দিয়ে শেষে চকাস্ করে আওয়াজ করে চুষে মুখ থেকে বের করে দিল । তারপর পুরুষ মানুষের বুকে শিরশিরানি ধরানো শ্যামলির নিটোল, নরম দুদের উপরে চটাস্ করে একটা চাপড় মেরে বলল -“এসো নিরুদা… মাগীকে তোমার বাঁড়ার একটু স্বাদ চাখাও, ততক্ষণ আমি ওর গুদের অমৃত পান করি… কেমন যে সুস্বাদু হবে মাগীর গুদের রস…!”

“বেশ বিক্রমদা… তুমিই আজ ওর প্রথম রসটুকু খাও…” -নিরু সামনে চলে এলো, “নে মাগী… তোর নাগরের প্যান্টটা খুলে দে । বাঁড়াটা বের করে নিয়ে একটু চুষে দে । তোর মুখের ভাপে বাঁড়াটাকে ঠাঁটিয়ে দে ।”

শ্যামলি হাঁটু ভাঁজ করে বসে নিরুর প্যান্টের হুঁকটা খুলে দিয়ে চেনটা টেনে নিচে নামিয়ে দিল । প্যান্টটাকেও নিচে নামাতেই সোনা ব্যাঙের মত করে নিরুর সাড়ে সাত ইঞ্চির বাঁড়াটা লাফ্ফিয়ে বেরিয়ে এলো । মুন্ডির চামড়া ভেদ করে মুন্ডির ডগাটা মুচকি হেসে উঁকি মারছিল । ঠোঁটে এক বিন্দু মদনরস ঘরের আলোয় চিক্ চিক্ করছিল । এই বাঁড়াটা শ্যামলির চেনা । নিজের গুদে এই বাঁড়ার তান্ডব সে বহুবার গিলেছে । তাই এই বাঁড়াটাকে সে মোটেও ভয় পাচ্ছিল না । “তুমার বাঁড়াটোকেই আগে গুদে লিতে ভয় লাগত । কিন্তু আইজ যে বাঁড়া দ্যাখায়ল্যা সেই বাঁড়াটো দ্যাখার পর তুমার টো তো বাচ্চা লাগছে গো কাকা…!” -শ্যামলি নিরুর গাছের ডালের মত শক্ত হয়ে ওঠা বাঁড়াটা ডানহাতে ধরে বাঁড়ার ডগায় একটা চুমু দিল ।

“সে তো লাগবেই রে মাগী…! তোর মত রেন্ডি মাগীদের চুদে গুদ ভেঙ্গে দেওয়া উচিৎ । তাই তো বিক্রম দাকে এনেছি আজ । মাগী যখন তুই চোদন পাচ্ছিলিস্ না, যখন তোর হিজড়া ভাতার তোকে চুদতে পারছিল না, তখন মাগী দুদ দেখিয়ে আমার বাঁড়াটা দিয়ে গুদের খাই মেটাতিস্…! আর আজ যখন একটা হোঁতকা, লম্বা, মোটা বাঁড়া পেয়েছিস্, তখন আমার বাঁড়াটা তোকে বাচ্চা মনে হচ্ছে । থাম রে মাগী…! আজকের রাতটা তুই সারা জীবন ভুলতে পারবি না এমন চোদন চুদব তোকে আজ । তার আগে মাগী বাঁড়াটা চোষ মন দিয়ে । আমার মন খুস্ করে দে । আর যদি আমি খুস্ না হই, তার শাস্তি তোকে বিক্রম দা দেবে ।”

শ্যামলি উবু হয়ে ডগি স্টাইলে বসে বিছানায় বামহাতের ভর রেখে ডান হাতে নিরুর বাঁড়াটা মুঠো করে ধরে বাঁড়াটা মুখে পুরে নিল । মুন্ডিটা মুখে নিয়ে মুন্ডির নিচের স্পর্শকাতর অংশটাকে জিভ দিয়ে রগড়ে রগড়ে বাঁড়াটা একটু চুষেই পুর পুর করে পুরো বাঁড়াটা মুখে টেনে নিল । মাথাটা আগু-পিছু করে গোটা বাঁড়াটা মুখে ভরে নিয়ে আবার চুষতে চুষতে ডগা পর্যন্ত বের করে আবার মুখে ভরে নিয়ে ক্রমাগত বাঁড়াটা চুষতে লাগল । নিরু বাঁড়ায় তুতো বৌমার মুখের উষ্ণ পরশ পেয়ে সুখে মাথাটা পেছনে হেলিয়ে দিল । “মাগী তোর চোষণে সুখটাই আলাদা । আআআআআহহহহঃ… চুষ্ রে গুদমারানি…! বাঁড়াটা চুষে চুষে লোহার রড বানিয়ে দে… ” -নিরু জামার বোতামগুলো খুলতে লাগল ।

ওদিকে বিক্রম শ্যামলির পেছনে গিয়ে ওর প্যান্টির ফিতের ভেতর হাত ভরে প্যান্টিটা টেনে নিচে নামিয়ে দিল । একটা একটা করে দুটো পাকেই তুলে শ্যামলি প্যান্টিটা পুরোটা খুলে নিতে বিক্রম কে সাহায্য করল । পেছন খেকে শ্যামলির পদ্মকুঁড়ির মত হয়ে ফুটে ওঠা, চ্যাটচেটে আঁঠালো রসে জব্-জবে হয়ে থাকা গুদটা দেখে বিক্রম যেন মাতাল হয়ে উঠল -“ও ভগবান…! কি চুত মাইরি নিরুদা…! মাগীটাকে চুদে আজ দিল খুশ হয়ে যাবে দাদা ! তোমাকে শুকরিয়া এমন একটা খানদানি মাগীকে চুদতে পাবার ইন্তেজাম করার জন্য…” মুখের শেষ না হতেই বিক্রম উবু হয়ে বসে শ্যামলির দুই উরুর মাঝে মুখ ভরে দিল ।

তীব্র ঝাঁঝালো একটা গন্ধ নাকে আসতেই বিক্রম শ্যামলির কামোত্তেজনায় ফুলে ওঠা পাকা চেরিফলের মত রসে টলটলে ভগাঙ্কুরটাকে হপ্ করে মুখে ভরে নিয়ে চুষতে লাগল । জিভটা বড় করে বের করে গুদের চেরা বরাবর উপর থেকে নিচে পর্যন্ত চেটে গুদের কমলা-কোয়ার মত ঠোঁটদুটোতে লেগে থাকা কামরসটুকু মুখের ভেতরে টেনে নিল । পোঁদের ফুটোতে বিক্রমর টিকালো নাকের গুঁতো খেয়ে শ্যামলির ভেতরে চোদন সুখের পূর্ব আবেশে যেন উতলা লহর খেলে যেতে লাগল । গুদে চরম শিহরণ লাভ করে শ্যামলি আরও তীব্রভাবে নিরুর বাঁড়াটা চুষতে লাগল । ও যেন তখন ড্রাকুলা হয়ে উঠেছে । বাঁড়া চুষতে চুষতেই মুখে নানা রকমের শীৎকার করতে লাগল । “ওরে… ওরে… ওরে মাগী… বাঁড়াটা কি খেয়েই নিবি নাকি রে গুদমারানি…! ওরে এত তীব্র ভাবে কেন চুষছিস্ রে খানকি…! ওরে তোর মুখেই মাল পড়ে যাবে যে রে হারামজাদী…” -বাঁড়ায় লাগামছাড়া চোষণ পেয়ে নিরু প্রলাপ করতে লাগল ।

ওদিকে বিক্রমও শ্যামলির গুদটাকে উগ্রভাবে চাটনি চাটা করতে লাগল । পোঁদের তাল দুটো দু’দিকে ফেড়ে গুদটা ফাঁক করে নিয়ে গুদের ফুটোয় জিভ ভরে ভরে চুষতে লাগল । ডানহাতের আঙ্গুল দিয়ে ভগাঙ্কুরটাকে চরমরূপে রগড়াতে রগড়াতে গুদটা চুষতেই থাকল । এদিকে বাঁড়ায় শ্যামলির খরখরে জিভের প্রবল আলোড়ন খেয়ে নিরু সুখের সাত আসমানে পৌঁছে গেছে । মনে হচ্ছে যেন ভল ভল করে ওর মুখেই এক্ষুনি মাল পড়ে যাবে । তাই বাঁড়াটা ওর মুখ থেকে বের করে নিয়ে ওর গালো হালকা একটা চাঁটি মেরে বলল -“শালী চুদতেই দিবি না নাকি রে চুতমারানি…! চুষেই মাল বের করে দিবি..! বিক্রম দা…! এবার মাগীর গুদটা আমাকে দাও । আমি আর এক মুহূর্তও থামতে পারছি না দাদা…!”

“থামতে তো হবেই দাদা…! মাগীর গুদটা পড়নে তো চুষতেই পেলাম না । চিৎ করে একটু চুষি…” -বিক্রম শ্যামলিকে ওরই মনিবের মখমলে নরম গদিতে চিৎ করে শুইয়ে দিল । বাউন্সি গদিতে আছড়ে পড়ায় শ্যামলির ভারিক্কি দুদ দুটো থলাক্ থলাক্ করে লাফিয়ে উঠল ।

“বেশ, তাহলে তুমি আর একটু চোষো । ততক্ষণ আমি না হয় মাগীর দুদ দুটো একটু খাই…” -নিরু উবু হয়ে শ্যামলির বাম দুদের বোঁটাটাকে মুখে পুরে নিয়ে চুষতে লাগল । এদিকে বিক্রম শ্যামলির পা দুটোকে ভাঁজ করে দুই পাশে চেপে রেখে গুদটা সম্পূর্ণ খুলে নিয়ে ওর টলটলে ভগাঙ্কুরটাকে মুখে পুরে নিল । ঠোঁটের চাপে চুষে চুষে বিক্রম ভগাঙ্গুরটাকে লাল করে দিল । গুদের গলি থেকে তখন কামরসের বন্যা বয়ে যেতে লেগেছে যেন । বিক্রম জিভ বের করে গুদের চেরা বরাবর উপর নিচে চেটে চেটে সেই অমৃত সুধার প্রতিটি ফোঁটা মুখে টেনে নিতে লাগল । নোনতা স্বাদের সেই কামরস যেন কোরেক্সের নেশা ধরিয়ে দিতে লাগল বিক্রমর মনে । একদিকে গুদে এক পুরুষের লেহন অপর দিকে দুদের বোঁটায় আরেক পুরুষের চোষণ পেয়ে শ্যামলি সুখের সাগরে ভাসতে লেগেছে তখন -“চুষো…! এমনি করিই চুষো তুমরা…! কি সুখ দিত্যাছো গো তুমরা…! এ্যামুন করি একসাথে দুদে-গুদে চুষুন আগে কখুনো পেয়ে নি গোওওওও…! বিক্রমদা…! কি চুষাই না চুষতিছো গো…! নিরু কাকা তুমার বৌমা আইজ আকাশে ভাসতিছে গো…! তুমিও কি কম সুখ দিত্যাছো গো…! তুমার বৌমাকে আইজ তুমরা চুষি চুষি খেয়ি ল্যাও…! হায় ভগমাআআআআন্…. চুষো… চুষো… বিক্রম দা… জোরে জোরে চুষো…!”

বিক্রম একজন পাকা খেলোয়াড় । ওর বুঝতে মোটেও অসুবিধে হয় না যে শ্যামলির গুদটা জল খসাতে চলেছে । “মাগীর আরও চোষণ চায় নিরু দা…! মাগী খসাবে মনে হচ্ছে…! নে মাগী… ঝর্ণা ঝরিয়ে দে…!” -বিক্রম ওর ডান হাতের দামড়া একটা আঙ্গুল শ্যামলির গুদে ভরে দিয়ে দ্রুত গতিতে ওকে আঙ্গুল চোদা দিতে দিতে ওর ভগাঙ্গুরটাকে আবার চুষতে লাগল ।

বাম হাতে ওর ডান দুদটা পকাম্ পকাম্ করে টিপতে টিপতেই গুদে ডান হাতের শিল্প চালিয়ে যেতে লাগল । আর নিরু একটা শিশুর মত শ্যামলির বাম দুদের বোঁটাটাকে ঠোঁটের মাঝে কচলে কচলে চুষতে থাকল । দুদটাকে দু’হাতে মুঠো করে ধরে পঁক্ পঁক্ করে টিপতে টিপতেই বোঁটায় নির্মম চোষণ চালিয়ে যেতে থাকল । দুই দুদে দুটো পুরুষের পুরুষ্ট হাতের পেষণ, গুদে দামড়া একটা আঙ্গুলের নির্মম ভেদন আর ভগাঙ্কুরে বিক্রমর খরখরে, আগ্রাসী জিভের যান্ত্রিক গতির চোষণ পেয়ে শ্যামলির তলপেটের ভেতরটা উত্তাল সমুদ্র হয়ে উঠল । উঁচু, ভারী ঢেউ যেন পুঞ্জীভূত হতে লেগেছে । যে কোনো সময় ওর গুদের ঝর্ণা ঝরে যাবে । ওর শরীরটা পাথরের মত শক্ত হয়ে উঠেছে । সেটা অনুমান করে বিক্রম ওর হাতের সঞ্চালন কয়েকগুন বাড়িয়ে দিল । পিচ্ছিল কামরসে ডুবে থাকা শ্যামলির গুদের গলিপথের ভেতরের এবড়ো খেবড়ো দেওয়ালে বিক্রমর মোটা মাংসল আঙ্গুলের ডগাটা দ্রুত গতির ঘর্ষণে তীব্র আলোড়ন সৃষ্টি করে দিল ।

তার স্বরে চাপা একটা গোঁঙানি দিয়েই শ্যামলি নিস্তেজ হয়ে গেল । “টেপো নিরুদা.. মাগীর দুদটা টেপো… মাগী জল খসাবে…! জোরে জোরে টেপো…” -বিক্রম নিজেও শ্যামলির ডান দুদটা বাঘের থাবায় পিষতে পিষতেই ওর গুদটা আঙ্গুল দিয়ে আরও বার কয়েক ভেদ করতেই ফর্ ফরররর্ করে ফোয়ারা দিয়ে শ্যামলি গুদের জল খসিয়ে চোখদুটো বন্ধ করে দিল । পরম তৃপ্তির স্মিত হাসি ওর কমনীয় ঠোঁটদুটোকে চওড়া করে দিল । বিক্রম শ্যামলির ঝর্ণার যত টুকু পারল মুখে নিয়ে নিল । একটা ঢোক গিলে সেটুকু পেটে চালান করে দিয়ে নিরুর দিকে তাকিয়ে বলল -“সত্যিই দাদা…! এমন মাল আমি জীবনেও দেখিনি । মাগী কতটা জল খসালো দেখলে…! এ তো পুরো ওই ইংলিশ মাগীদের মত গো…! আর কি স্বাদ মাগীর গুদের জলের…! যেন অমৃত খেলাম…” -বিক্রম শ্যামলির উরুর ভেতরের দিকে এবং গুদের কোয়ায় লেগে থাকা রস টুকুও চেটে নিয়ে বলল -“নাও নিরুদা…! মাগীকে আমার জন্য তৈরী করো এবার । তোমার বাঁড়াটা দিয়ে মাগীর গুদটাকে একটু খুলে দাও, না হলে আমিই আগে ভরলে মাগী অজ্ঞান হয়ে যাবে ।”

“দাও বিক্রমদা…! এবার মাগীর গুদটা আমার হাওয়ালে দাও…! খুব মজা মারলে তুমি । এবার আমার পালা ।” -নিরু আর বিক্রম নিজেদের জায়গা বদল করে নিল ।

শ্যামলির চোখ দুটো তখনও বন্ধ । এমন উগ্র রাগমোচন ওর জীবনে এটাই প্রথম । “এট্টুকু থামো কাকা… আমাকে সুখটুকু ভালো করি বুঝতি দ্যাও… গুদের জল খসিঁঙে এ্যামুন সুখ কখুনও পেয়ে নি আমি… আমাকে একটু সুমায় দ্যাও…”

শ্যামলি বুঝতেও পারেনি যে ওর মুখের সামনে ততক্ষণে কি এসে দাঁড়িয়েছে । শ্যামলির উগ্র কামুকি গুদ চুষতে চুষতে বিক্রমর বাঁড়াটা ততক্ষণে রুদ্রমূর্তি ধারণ করে নিয়েছে । “চোখটা খুলে দেখ মাগী… তোর মুখের সামনে অজগর ফণা তুলে দাঁড়িয়ে আছে ।” -নিরু শ্যামলির টলটলে ভগাঙ্কুরটা ডান হাতে রগড়ে দিতেই শ্যামলি চোখ মেলে তাকালো ।

চোখ খুলতেই ওর চোখ দুটো যেন ফেটে পড়ল । বিক্রমের গোদনা, চিমনিটা টং হয়ে ওর মুখের দিকে তাক করে ফণা তুলে আছে । “ওরে বাবা রেএএএএ…! এ্যইটো কি গো কাকা…! ইয়্যা কি বাঁড়া… না রকেট…! ভগমাআআআন্… কত্ত মুটা গো…! আর কত লম্বা…!” -শ্যামলি ওর ডান হাতটা তুলে বাঁড়ার গোঁড়ায় কুনুইটা ঠেকিয়ে হাত দিয়ে বাঁড়াটা মেপে দেখতে লাগল । মুন্ডিটা ওর কব্জি পর্যন্ত চলে এসেছে । আর ঘেরে ওর কব্জিরও দেড়গুন মোটা বাঁড়াটা দেখে শ্যামলি ভয়ে আঁতকে উঠল -“এ্যামুন বাঁড়া গুদে লিব কি করি গো কাকা…! ই বাঁড়া তো আমাকে খুন করি দিবে । ক্যামুন ফুঁশ ফুঁশ করতিছে দ্যাখো…! বিক্রম দা তুমি আমাকে চুদবা…? আমি জি মইরি যাবো গো কাকা…! তুমি আমাকে এ্যামুন রাক্ষুস্যা জিনিস থেকি বাঁচাও কাকা… আমি তুমার পায়ে পড়তিছি… আমি তুমার বৌমা…! তুমার বৌমা কে এ্যামুন বাঁড়ার মুখে ঠেলি দিও না কাকা…”

শ্যামলির প্রলাপ শুনে নিরু কিছুটা বিরক্ত হয়েই ধমক দিয়ে উঠল -“চুপ কর মাগী…! তোর কিচ্ছু হবে না । মাগীদের গুদ চিমনিকেও গিলে নিতে পারে । কাঁই-কিচির করিস্ না তো মাগী…! চুদতে দে একটু… নইলে মাগী তোর গুদে বাঁশ ভরে দিয়ে চলে যাবো । আর আমি যখন তোকে চুদব, তুই ততক্ষণ বিক্রমদার বাঁড়াটা চুষে দে ।”

শ্যামলি কিংকর্তব্যবিমূঢ় হয়ে গেল । এত লম্বা আর মোটা বাঁড়া…! প্রায় দশ ইঞ্চি মতো হবে । এই বাঁড়াকে চোষা যায় কি করে ! তার উপরে এর যা সাইজ়…! মুখে ঢুকবে তো…! ‘তা মুখেই যদি না ঢুঁকে তাহলি মাগী গুদে লিবি কি করি…!” -মনে মনে ভাবল শ্যামলি । এমন একটা বাঁড়া…! ক’জন মাগীর কপালে জোটে…! ওকে যে এই বাঁড়ার গাদন খেতেই হবে ! তাই তার আগে চুষতেও হবে । শ্যামলি চিৎ হয়ে শুয়ে থেকেই মাথাটা একটু চেড়ে ডান হাতে বাঁড়াটা ধরে মুখটা যতটা সম্ভব প্রসারিত করে হাঁ করল । ওদিকে ওর দুই পা’য়ের ফাঁকে ওর গোলাপ-কলি গুদটাও নিরুর বাঁড়াটা গ্রহণ করার জন্য হাঁ করেছে যেন । নিরু ওর অস্ত্রে শান দিতে ডানহাতে খানিকটা থুতু নিয়ে অস্ত্রের মুন্ডির উপর হাত পাকিয়ে পাকিয়ে শান মারতে লাগল । মুন্ডিটারও যা সাইজ় না…! যেন একটা পাকা দেশী মাগুর মাছের মাথা…! গোঁড়ায় চ্যাপ্টা আর মুখটা সরু হয়ে এসে সামান্য ভোঁতা অংশের মাঝে একটা চেরা, যেটা বিক্রমর বাঁড়ার বীর্য নির্গমণের রাস্তা । গোঁড়াটা বাঁড়ার গা থেকে উঁচু হয়ে বাঁড়ার চারিপাশে বর্ধিত মাংসের একটা বলয় তৈরী করে দিয়েছে । বাঁড়াটা গুদে ঢুকলে যে সেই বলয়টাই গুদের এবড়ো-খেবড়ো দেওয়ালটা রগড়ে রগড়ে আসা যাওয়া করবে আর সীমাহীন সুখের সঞ্চার ঘটাবে সেটা নিশ্চিত । শ্যামলি প্রাণভরে বিক্রমর বাঁড়ার রূপ-সৌন্দর্য দেখতে লাগল ।

প্রায় ঘন্টাখানেক করিডরের বাইরের দিকে বসে থেকে এবার সমুদ্রের শীতল বাতাস শরীরে মৃদু কাঁপুনি ধরিয়ে দিচ্ছে । “চলো সোনা…! আমরা এবার রুমে যাই । শীত করছে আমার । তাছাড়া গুদটাও কুটকুট করতে শুরু করেছে । ট্রিটমেন্ট দরকার ওর । চলো… আমাকে রুমে নিয়ে চলো ।” -কামিনীর ঠোঁটের বাঁকে সেই লাখ টাকার ছেনালি হাসি খেলে গেল ।

“তোমার সেবক তোমার ট্রিটমেন্ট করার জন্য সদা প্রস্তুত সুইটহার্ট…!” -অর্নব উঠে দাঁড়িয়ে কামিনীকে পাঁজা কোলা করে কোলে তুলে নিল । ওর মুশকো, হোঁতকা গদাটা ওর থ্রী-কোয়ার্টারের ভেতরে ততক্ষণে গাছের গদির মত শক্ত হয়ে উঠেছে । কামিনীর পোঁদের খাঁজের ফাঁকে সেটা গুঁতো মারছে । “বাহঃ আবারও রেডি তোমার রকেট…! চলো সোনা…! তাড়াতাড়ি আমাকে বিছানায় নিয়ে চলো । আমাকে তোমার রকেটে গেঁথে নিয়ে আকাশের ট্যুর করাবে… চলো…!”

“করাব সোনা…! আকাশ কেন…! তোমার পোঁদে বাঁড়াটা ভরে তোমাকে মহাকাশ-বিহার করাব ।” -অর্নব কামিনীর পেলব, রসালো ঠোঁট দুটোর উপরে একটা চুম্বন এঁকে দিল ।

রুমে এসেই অর্নব কামিনীকে বিছানার নরম গদিতে আছড়ে ফেলল । কামিনী কিছুটা উথলে উঠে আবার গদির ভেতর ঢুকে গেল । অর্নবও ঝটিতি বিছানায় চেপে হাঁটুর উপর ভর দিয়ে বিছানায় দাঁড়িয়ে গেল । কামিনী ঝটপট উঠে বসে অর্নবের থ্রী-কোয়ার্টারটা এক হ্যাঁচকা টানে নিচে নামিয়ে দিতেই ওর বাঁড়াটা প্রচন্ড চাপে কুঁকড়ে থাকা স্প্রীং-এর আচমকা চাপমুক্ত হবার মত করে লাফিয়ে বেরিয়ে এলো । অর্নবের রগচটা, বিভৎস বাঁড়ার মুন্ডির ছিদ্র দিয়ে ওর মদন রসের একটা ভারী বিন্দু চিক্ চিক্ করছে । কামিনী বাঁড়াটা ডানহাতে মুঠো করে ধরে জিভটা বের করে স্লার্রর্রর্রর্প… করে একটা আওয়াজ করে সেই কামরসটুকু মুখে টেনে নিয়ে মুন্ডির ডগায় একটা চুমু দিল -“আমার রাজা বাঁড়া…! ইউ আর দ্য কিং অফ মনস্টার ডিকস্… ডোন্ট ইউ নো হাউ মাচ্ আই ক্রেভ ফর ইউ, অল দ্য টাইম…!”

“ইটস্ অল ইওরস্ হানি… কাম অন, গিভ মী দ্য ব্লোজব অফ মাই লাইফ বেবী…! সাক্ মাই কক্ হার্ড । টেক ইট ডীপ ইন ইওর থ্রোট…! কাম অন… টেক ইট ইন ইওর মাউথ ইউ ডার্টি ম্যাচিওর হোর…! চোষো…! মুখে নাও সোনা…! তোমার মুখের উষ্ণতা পাবার জন্য দেখ, হারামজাদা কেমন তির তির করছে…” -অর্নব কামিনীর মাথার পেছনে হাত রেখে ওর মুখটাকে নিজের বাঁড়ার মুন্ডির দিকে এগিয়ে নিল ।

কামিনী বাঁড়াটা ডান হাতে ধরে রেখেই মুখটা খুলে জিভটা মা কালীর মত করে বের করে বাঁড়াটার গোঁড়া থেকে ডগা পর্যন্ত লম্বা লম্বা চাটন দিতে লাগল । বাঁড়াটা উপরে চেড়ে ধরে অর্নবের তলপেটের সাথে চেপে ধরে অর্নবের বোম্বাই লিচুর সাইজ়ের বিচি দুটোকে পাল্টে পাল্টে চাটতে লাগল । তীব্র কাম শিহরনে মাতোয়ারা হয়ে অর্নব সুখে চোখ দুটো বন্ধ করে নিল । কামিনী বিচি জোড়া চাটতে চাটতেই চোখ দুটো উপরে তুলে অর্নবকে দেখে মিটি মিটি হাসল । বাঁড়াটা আবার গোঁড়া থেকে ডগা পর্যন্ত চেটে মুন্ডির তলার স্পর্শকাতর অংশটাতে নিজের কমনীয়, খরখরে জিভের কারুকার্য করতে লাগল । প্রবল কামোত্তেজনায় অর্নব কামিনীর মাথাটাকে ওর বিচির উপর চেপে ধরল । কামিনী একটা বেশ্যার মত অর্নবের কেনা মাগীর হয়ে ওর আখরোটদুটো চাটতে থাকল । বেশ কিছুক্ষণ এভাবে বিচিজোড়া চোষা-চাটা করে অবশেষে মুখটা যথাসম্ভব বড় করে হাঁ করে মর্তমান কলার মত লম্বা মোটা অর্নবের বাঁড়াটা মুখে ভরে নিল ।

প্রথমে কিছুটা ধীর লয়ে বাঁড়াটা চুষে কামিনী মাথাটা আগু-পিছু করার গতি বাড়িয়ে দিল । জিভটা বের করে বাঁড়ার তলায় রেখে ক্ষিপ্র গতিতে কামিনী অর্নবের বাঁড়ার উপর ঠোঁটের চাপ দিয়ে প্রায় অর্ধেকটা বাঁড়াকে মুখে নিয়ে উন্মাদের মত চুষতে থাকল । প্রায় মিনিট দুই তিনেক একটানা এভাবে চোষার পর অর্নব দু’হাতে কামিনীর মাথার দুই পাশের চুলগুলো মুঠো করে শক্ত করে ধরে ওর মুখে ঠাপ মারা শুরু করল । “মুখটা খোলো সোনা…! যতটা পারো মুখটা বড় করে খোলো । ওহ্… ওহ্… আঁআঁআঁহঁহঁহঁং… তোমার মুখটা চুদে কি শান্তি সোনা…! ইউ আর এ্যান এইঞ্জেল অন আর্থ বেবী…! লেট মী ফাক মাই এইঞ্জেলস্ স্টীমিং হট্ মাউথ বেবী…! ও ইউ আর সোওওওও সেক্সি…! আহ্ আহ্ আঁআঁআঁহঁহঁহঁং… গলাটা খুলে দাও সোনা…! আমার বাঁড়াটা তোমার মুখের ভেতর হারিয়ে যেতে দাও… সোয়ালো মাই কক্ বেবী… সোয়ালো মী…”

কামিনী নিজের সাধ্যের শেষ সীমায় গিয়ে মুখ এবং গলাটা খুলে দিয়ে অর্নবের প্রতিটা ঠাপকে সাগ্রহে গিলতে লাগল । মুখ দিয়ে অঁক্ অঁক্ ওঁওঁওঁঙঙঙ ওঁওঁওওঙঙঙ ওওঁঙঙঙ্ করে আওয়াজ বের হচ্ছে । মুখে নয় ইঞ্চির একটা কামান গোলা বর্ষণ করছে । তবুও কামিনীর কোনো পরোয়া নেই । ও কেবল অর্নবের বাঁড়াটাকে গিলে নেবার নেশায় মত্ত । মুখের ঠোঁট-কষ বেয়ে লালা মেশানো থুতু মোটা মোটা সুতো হয়ে গড়িয়ে পড়ছে । অমন একটা হোঁতকা হামানদিস্তা মুখে অবাধে, পরম পরাক্রমে গলার গভীর পর্যন্ত আনা গোনা করায় কামিনীর চোখদুটো বিস্ফারিত হয়ে গেছে । যেন মনিদুটো ছিটকে বেরিয়ে চলে আসবে যে কোনো সময় । তবুও হাতদুটো অর্নবের পোঁদের তালের উপর শক্ত করে ধরে রেখে মুখে-গলায় অমন ঢেঁকির ঠাপ গিলে চলেছে ।

This content appeared first on new sex story Bangla choti golpo

উত্তেজনা চরমে উঠে গেলে অর্নব কামিনীর মাথাটা শক্ত করে ধরে রেখে তলপেটটা ওর মুখের উপর গেদে ধরে পুরো বাঁড়াটা ওর মুখে ঠুঁসে ধরে কয়েক সেকেন্ড রেখেই আচমকা ম্মম্মম্মম্মহহহহহহাআআআআহহহ্ করে আওয়াজ করে বাঁড়াটা বের করে সামান্য উবু হয়ে ওর লালঝোল মাখানো ঠোঁটে একটা চুমু খেল । এমন দৌর্দন্ডপ্রতাপ বাঁড়ার তান্ডব থেকে ছাড়া পেয়ে কামিনীও মুখ চোখ খুলে হাপরের মত ফুসফুসে বাতাস টানতে লাগল । অর্নবের ভারী নিঃশ্বাস মেশানো হাসির সাথে তাল মিলিয়ে হেসে কামিনী হাঁফাতে হাঁফাতে বলল -“দ্যাট ওয়াজ় অ’সাম… আ’ লাইক ডীপথ্রোট । তোমার বাঁড়ার মুন্ডিটা যখন আমার গলার ভেতরে গুঁতো মারে… ইট ফীলস্ রিয়েলি অ’সাম…! কিন্তু এবার আমার চোদন চাই । বাট্ বিফোর দ্যাট, প্লীজ় আমার গুদটা একবার চুষে দাও । তোমার মুখে একবার জল খসাতে চাই ।”

“তুমি না বললেও সেটা আমি করতাম সোনা…! আমিও তো তোমার গুদের অমৃতসুধারস পান করতে মুখিয়ে থাকি…! তোমার গুদের জল না খেলে তোমাকে চোদার জোশও পাবো না আমি ।” -অর্নব কামিনীর টপ্ টা খুলে দিয়ে ওকে চিৎ করে শুইয়ে দিল ।

ওর প্যান্টির নেটের ফাঁকে আঙ্গুল ভরে প্যান্টিটা ছিঁড়ে দিয়ে গুদের মুখটা উন্মুক্ত করে নিয়ে বিছানার উপর উপুর হয়ে শুয়ে মুখটা ডুবিয়ে দিল কামিনীর সুপার হট্, উত্তপ্ত অগ্নিকুন্ডের মত গরম মধুকুঞ্জে । চকাম্ চকাম্ চকাস্ চকাস্ করে শব্দ করে সে কামিনীর গুদটাকে পরম লালিত্যে চুষতে লাগল । কামিনীও তলপেটটা চেড়ে চেড়ে গুদটা অর্নবের মুখে চেপে ধরল । কামিনীর উরু দুটিকে পাকিয়ে দু’হাতে ধরে ভগাঙ্কুরটাকে এবং তার দুই পাশ থেকে বেরিয়ে আসা গোলাপের পাপড়ির মত গুদ-পল্লবদুটোকে মুখের ভেতর টেনে নিয়ে সুড়ুপ সুড়ুপ শব্দে অর্নব কামিনীর লাস্যময়ী গুদটা লেহন করতে থাকল । গুদ চোষানোর সুখে দিশেহারা কামিনী শীৎকার করতে লাগল -“ও ইয়েস্… ইয়েস্স্ বেবী…! সাক্… সাক্ মাই কান্ট… সাক্ ইট হার্ড… হার্ডার… হার্ডার… তুমি আমার গুদটা চুষলে আমি পাগল হয়ে যাই সোনা…! তুমি আমাকে পাগল করে দাও… চুষে চুষে গুদটাকে নিংড়ে নাও… আমার গুদের জল খসিয়ে দাও… আমাকে স্বর্গসুখ দাও সোনা… সোনা একটা আঙ্গুল ভরে দাও… আমাকে আঙ্গুল-চোদা দিয়ে গুদটা চোষো…! প্লীজ় সোনা…! পুট ইওর ফিঙ্গার ইন মাই পুস্যি… গিভ মী আ ফিঙ্গার ফাক্… ফাক্ মী… ফাক্ মী হার্ড…! আ’-ওয়ানা হ্যাভ আ হার্ড অরগ্যাজ়ম… প্লীজ় সোনা… আমাকে আঙ্গুল চোদা দাও… ”

নিজের কামনার নারীর থেকে এমন আহ্বান শুনে অর্নবের ভেতর জংলী জোশ চলে এল যেন । কামিনীর রস-জবজবে গুদে ডানহাতের মধ্যমাটা ভরে দিয়ে এক্সপ্রেস ট্রেনের পিস্টন রডের ক্ষিপ্রতায় সে কামিনীর গুদটাকে আঙ্গুল চোদা চুদতে চুদতে ভগাঙ্কুরটা ক্যান্ডি চোষা করে চুষতে লাগল । জিভটা ডগা করে ভগাঙ্কুরটা উথাল-পাথাল চাটতে চাটতে গুদটাকে চেটে-চুষে কামরস বের করে নিয়ে খেতে লাগল । বাঁধভাঙ্গা শিহরণে দিক্-বিদিক জ্ঞান শুন্য হয়ে কামিনী নিজে নিজেই নিজের পিনোন্নত পয়োধর দুটোকে টিপতে লাগল । বুড়ো আর মধ্যমা আঙ্গুল দিয়ে স্তনবৃন্তটাকে রগড়ে রগড়ে কচলাতে কচলাতে দুদ দুটোকে দলাই মালাই করতে লাগল । গুদে অর্নবের জিভ আর দুদে নিজের হাতের দু’মুখো আগ্রাসণ কামিনীর গুদটা বেশিক্ষণ নিতে পারল না ।

মিনিট তিনেক পরেই ওর তলপেটটা মোচড় মেরে উঠল । একটা বাঁধ যেন ওর গুদটাকে চেপে ধরে রেখেছে । “ইয়েস্ বেবী… ইয়েস্… ইয়েস্… ইয়েস্স… ফাক্ মাই পুস্যি… লিক্ মাই ক্লিট্… আ’ম গ’না কাম্… ওওওওও বেইবিঈঈঈ…. আ’ম কাম্মিং… আ’ম কাম্মিং… ” -কথা গুলো বলতে বলতেই তলপেটটা উঁচিয়ে দিয়ে ফর ফরররর্ করে গুদের জলের একটা ফোয়ারা ছেড়ে দিল অর্নবের মুখ-চোখের উপর ।

চোখে-মুখে পরম প্রশান্তির ছাপ । “কেন যে তোমাকেই স্বামী হিসেবে পাই নি সোনা…! তুমিই আমার স্বামী হ’লে এমন সুখ আমি আমার ইচ্ছে হলেই পেতে পারতাম । ইউ আর মাই সোল-মেট বেবী…! ইউ কমপ্লীট মী… আ’ম মেড ফর ইউ ওনলি… মাই পুস্যি হ্যাজ় বীন মেড ফর ইওর কক্ ওনলি… ইউ আর গিভিং মী দ্য প্লেজ়ার অফ মাই লাইফ… তুমি এভাবেই আমাকে সুখ দিয়ে যেও সোনা…!”

“আ’ল অলওয়েজ় বী দেয়ার সুইটহার্ট… আ’ম ইওর সারভ্যান্ট বেবী… জাস্ট আস্ক মী ফর প্লেজ়ার… আমি তোমাকে সুখ দিতে সব সময় হাজির হয়ে যাব । কিন্তু এবার আর না চুদে থাকতে পারছি না সোনা…! তোমার গুদটা এবার আমাকে দাও… আমি তোমার গুদ-সাগরে বাঁড়াটা ভরে পাড়ি দিতে চাই ।” -অর্নব উঠে কামিনীর দুই পা’য়ের মাঝে বসে পড়েছে ।

“আ’ম অল ইওরস্ বেবী… টেক মী… কাম অন বেবী, ফাক্ মী দ্য ওয়ে ইউ ওয়ান্ট…! বলো কোন্ পজ়িশানে ঢোকাবে…!” -কামিনীর চোখে চোদনসুখ ঝলকে উঠল ।

“লেটস্ ডু মিশনারি ইন আ ডিফারেন্ট ওয়ে…” -অর্নব ডানহাতে একটু থুতু লাগিয়ে বাঁড়ার মুন্ডিতে ভালো করে মাখিয়ে বাম হাতে ওর গুদটা একটু ফাঁক করে নিয়ে বাঁড়ার মুন্ডিটা কামিনীর উত্তপ্ত গুদ-মুখে সেট করে কোমরটা আচমকা সামনের দিকে গেদে দিয়ে একঠাপে পুরো বাঁড়াটা গুদের গভীরে পুঁতে দিল ।

গুদে বাঁড়ার এমন অতর্কিত আক্রমণে কামিনীর চোখের বল দুটো যেন চোখ থেকে ছিটকে বেরিয়ে চলে আসবে । কিন্তু তবুও নিজের গোঁঙানিটাকে মুখের ভেতর চেপে নিয়ে গুদে বাঁড়া প্রবেশের সুখটুকু তারিয়ে উপভোগ করল । অর্নব আচমকা কামিনীর কোমরের তলা দিয়ে হাত গলিয়ে কোমরটাকে উঁচিয়ে ধরে হাঁটু গেড়ে বসে থেকেই গুদে লিঙ্গ-সঞ্চালন করতে লাগল । কামিনীর শরীরটা তখন ধনুকের মত বাঁকা । সেই পোজ়েই অর্নব কামিনীর গুদে ধুন্ধুমার চোদন শুরু করে দিল । কামিনী জানে অর্নবের অনেকটা সময় লাগে । আর সেটাই অর্নবের প্রতি ওর প্রগাঢ় ভালোবাসার কারণ । কামুকি চাহনিতে চোদন-সঙ্গীর দিকে তাকিয়ে কামিনী প্রলাপ করতে লাগল -“ইয়েস্… ইয়েস্… ইয়েস্… ইয়েস্ বেবী… ইয়েস্স্… ফাক্ মী লাইক দ্যাট্… ফাক্ মী ডীপ, ফাক্ মী হার্ড… ফাক্… ফাক্… ফাক্… চোদো সোনা… আরও জোরে জোরে দাও… চুদে চুদে তুমি আমার গুদটাকে ছিন্নভিন্ন করে দাও… মেক মী আ হোর… ট্রীট মী লাইক আ প্রস্টিটিউট… আমাকে তোমার কেনা বেশ্যা মনে করে চোদো… গুদের ভর্তা বানিয়ে দাও… গুদটাকে তোমার বাঁড়ার দাসী বানিয়ে নাও…”

“তাই নাকি গো গুদমারানি…! গুদের ভর্তা বানিয়ে দেব…! বেশ নাও তাহলে… ” -ফতাক্ ফতাক্ থপাক্ থপাক্ শব্দ তুলে অর্নব কামিনীর গুদটা তুলোধুনা করতে লাগল । ঠাপের উত্তাল আন্দোলনে কামিনীর ফুটবলের মত মোটা মোটা গোল গোল পয়োধরদুটো লয়-তাল-ছন্দে নাচতে লাগল । অর্নবের খুব ইচ্ছে করছিল ও কামিনীর মাইদুটোকে চোষে । কিন্তু দুহাতে ওর কোমরটা পাকিয়ে ধরার কারনে সেটা করতে পারছিল না । সেই স্বাদ মিটিয়ে নিচ্ছিল নিজের সর্বগ্রাসী বাঁড়াটা দিয়ে কামিনীর গুদের গলির বন্ধুর দেওয়ালগুলোকে চোষার মাধ্যমে ।

প্রায় মিনিট পাঁচেক এমন একটা শক্তিক্ষয়ী পজ়িশানে চুদে অর্নবের উরুদুটো আড়ষ্ট হয়ে আসছিল । ওর মনে হচ্ছিল আর বেশিক্ষণ এভাবে চুদতে পারবে না । ও কি তবে কামিনীর রাগমোচন ঘটাতে পারবে না…! ঠিক সেই সময়েই সে বুঝল যে কামিনী গুদের এবড়ো খেবড়ো দেওয়াল দিয়ে ওর বাঁড়ায় কামড় মারছে যেন । মানে কামিনী জল খসাতে চলেছে । অর্নব প্রাণপণ ঠাপ মারতে লাগল । ওর বাঁড়ার গোঁড়াটা কামিনীর গুদের উপর থাপ্পড় মারতে লাগল । কামিনীও দাঁতে দাঁত চিপে গুদে তান্ডবকারী সেই বিরাশি সিক্কার ঠাপগুলো গুদে গিলতে থাকল ।

কিছুক্ষণ পরেই তলপেটে আবার সেই চ্যাঙড়টা দানা বেধে উঠল -“ইয়েস্… ইয়েস্…ইয়েস্ মাই লাভ, ইয়েস্… ফাক্ মী… ফাক্ মী লাইক দ্যাট… এভাবেই চোদো আমাকে । গুদটা কুটকুট করছে সোনা…! চুদে চুদে গুদের জল খসিয়ে তুমি সেই কুটকুটি গুদের জলে ধুয়ে দাও… চোদো… চোদো… চোদো আমাকে… আমার জল খসবে… আমি আসছি… আমি আসছি… আ’ম কাম্মিং এ্যগেইন… আ’ম কাম্মিং… আ’ম কাম্মিং… আ’ম কাম্মিং… আ’ম কাম্মিং….” -কামিনী কোমরটাকে অর্নবের হাত থেকে ছাড়িয়ে নিয়ে পোঁদটা ধপাস্ করে বিছানায় ফেলে আবার গুদের জলে ফর ফরিয়ে দিল । পরম পরিতৃপ্তিতে অর্নবের দিকে তাকিয়ে বলল -“থ্যাঙ্ক ইউ সুইটহার্ট, ফর গিভিং মী সাচ্ প্লেজ়ার…”

“ইউ আর ওয়েলকাম্ হানি…” -অর্নবও প্রত্যুতরে রাগমোচন ঘটানোর একটা দাম্ভিক হাসি হাসল ।

নিরু শ্যামলির দুই পা-য়ের মাঝে হাঁটু মুড়ে বসে নিজের গাছের ডালের মত শক্ত হয়ে আসা বাঁড়াটাতে থুতু মাখাতে মাখাতে শ্যামলির দিকে তাকালো । বিক্রমের ময়াল সাপটা নিজের হাতের চেটো দিয়ে পাকিয়ে ধরার একটা ব্যর্থ চেষ্টা করছিল শ্যামলি । বুড়ো আর মধ্যমা আঙ্গুলের মাঝে আধ ইঞ্চি মত গ্যাপ দিয়ে বিক্রমর পোড় খাওয়া, পাকা রগচটা বাঁড়ার চামড়া দেখা যাচ্ছিল । শ্যামলি প্রথমে বাড়াটায় হাতটা বার কয়েক উপর নিচে করে বাঁড়াটা উপর দিকে চেড়ে বিক্রমর পোলট্রি ডিমের সাইজ়ের বিচিজোড়ায় জিভ ছোঁয়ালো । একটা বিবাহিতা পরস্ত্রীর উষ্ণ জিভের স্পর্শ বিচির কোঁচকানো চামড়ায় পেয়ে বিক্রম সুখে হিসিয়ে উঠল । দুই বিচির সংযোগস্থলের রেখার উপরে জিভটা ফেরাতে ফেরাতে শ্যামলি এবার ওর একটা বিচিকেই মুখে ভরে নিল । বিচিটা চুষতে চুষতেই বাঁড়ায় হাত মারা দেখে বিক্রম বলে উঠল -“কি মাল জোগাড় করেছো নিরুদা…! শালীতো পাক্কা রেন্ডি গো একটা । পুরুষ মানুষকে সুখ দেবার কত কৌশল মাগীর জানা দেখো…! উউউউফ্… শ্যামলি…! চোষো…! বিচিটা চোষো শ্যামলি…! তোমার মত একটা মেয়ে যে এত চালু হতে পারে আমি ভাবিনি…”

“ও কি এমনি এমনি এত চালু হয়েছে বিক্রমদা…! চালু করতে হয়েছে । আমিই তো সব ওকে শিখিয়েছি । ওর স্বামী আর কি শেখাবে ওকে…! খানকির ছেলের বাঁড়াটা তো দাঁড়ায়ই না…! দেখে নাও… পরীক্ষা করে নাও… আমি কেমন শিখিয়েছি… ” -নিরু বিক্রমর মুখ থেকে কথা কেড়ে নিয়ে বলল ।

“তাই নাকি নিরুদা…! মাগী তাহলে তোমার ছাত্রী…! তাই তো বলি…! মাগী এত সব কিছু শিখল কি করে…! বাঁড়াটা মুখে নেবার জন্য মাগী নিজের সাধ্যেরও বাইরে মুখটা কেমন হাঁ করছে দেখো…!” -বিক্রম ডানহাতে শ্যামলির ফোলা বেলুনের মত নিটোল বাম দুদটা খাবলাতে খাবলাতে বলল ।

“কি রে মাগী…! গুদে বাঁড়া নেবার জন্য কি তুই রেডি…?” -নিরু বামহাতে শ্যামলির ভগাঙ্কুরটা রগড়াচ্ছিল ।

“বাল কচ্ছো মিনস্যা…! তখুন থিক্যা বাঁড়াটো নি ঢং কচ্ছো…! গুদে তুমার বাঁড়াটো প্যেতি এব্যার কি তুমার বাঁড়ার পুজ্যা কত্তি হবে…! ঢুক্যাও না বাল বাঁড়াটো…!” -শ্যামলি নিরুর দিকে তাকিয়ে নেড়ি কুত্তীর মত খেঁকিয়ে উঠল ।

“ওরে বাবা রে… নিরুদা… খানকিটা তো তেতে আগুন হয়ে আছে গো…! ঢুকিয়ে দাও দাদা…! তোমার বাঁড়াটা দিয়ে আজকের মত মাগীর গুদটা উদ্বোধন করেই দাও…! শালীকে আর কষ্ট দিও না…! এই গুদমারানি…! বাঁড়াটা কি তোর মা এসে চুষবে…! আর কত অপেক্ষা করাবি রে চুতমারানি…! নে… মুখটা খোল… নিরুদা যখন তোর গুদ মারবে ততক্ষণ আমি তোর মুখটা চুদব ।” -বিক্রম নিজের উপর কন্ট্রোল হারাতে লেগেছে ।

“আমি কি করব…! হারামজাদাকে বোলো ক্যানে বাঁড়াটো গুদে ভরি দিতি…! কি গাঁইড় মারাইতিছে বাঁড়াটোকে নি..! উ’ বাঁড়াটো গুদে না ভরা পর্যুন্ত আমি তুমার বাঁড়া চুষব না । অ’কে বোলো আমাকে চুদতি…” -শ্যামলি বিক্রমর খাম্বাটাকে মুঠো করে ধরে মুন্ডিটাকে নিজের মুখের সোজা করে নিল ।

“তুমিও বাঁড়া কি করছো নিরুদা…! এমন ব্যাকুল হয়ে যখন মাগী বাঁড়াটা চায়ছে তো ঢুকিয়ে দাও না… শালা চুদতে এসে তুমিও বাল কি মারাচ্ছো…!” -বিক্রম নিরুর দিকে তাকিয়ে বিরক্তি প্রকাশ করল ।

“শালী বেশ্যাচুদি…! খুব খাই না তোর…! নে রে খানকির বিটি…! বাঁড়ার গুঁতো খা…” -নিরু বামহাতে শ্যামলির গুদটা একটু ফেড়ে নিয়ে ডানহাতে বাঁড়াটা মুঠো করে ধরে মুন্ডিটাকে ওর গুদের দ্বারে সেট করে কোমরটা সামনের দিকে হঁক্ করে আচমকা গেদে দিতেই ওর বাঁড়াটা শ্যামলির ভাটির মত গরম গুদটাকে চিরে এক ঠাপেই দুই তৃতীয়াংশ হারিয়ে গেল গুদের রসালো, গরম গলিতে ।

“ভগমাআআআআআননন্… কি সুখ…! ইয়্যা ক্যামুন সুখ গো কাকা…! দ্যাও, দ্যাও… আমাকে সুখের সাগরে ভাসায়ঁ দ্যাও…! বাঁড়াটো গোটাই ভরি দ্যাও…! থামিও না কাকা, থামিও না… চুদো… চুদো… ঠাপায়তে লাগো…! তুমার বৌমা কে চুদি দ্যাও তুমরা দুইঝন্যাতে…! দ্যাও বিক্রম দা… তুমার বাঁড়াটো আমার মুখে ভরি দ্যাও এব্যার…!” -শ্যামলি বিক্রমর রকেট সাইজ়ের বাঁড়াটা মুখে নেবার জন্য আবার মুখটা বড় করে খুলে দিল ।

“নিরুদা থ্যাঙ্কিউ…! চোদনের সময় এভাবে প্রতিটা ঠাপকে উপভোগ করার মাগী আগে কখনই চুদি নি । এর আগে যে শালীকেই লাগিয়েছি, মাগী শুধু তলায় পড়ে থেকে ওঁঙ্ ওঁঙ্ করে আওয়াজই করে গেছে । কোনো কথা বলে নি । তার কেমন লাগছে সে কথাও বলে নি । কিন্তু এই মাগী যে গরম তাওয়া তা তোমার বাঁড়া ভরার সঙ্গে সঙ্গেই বুঝে গেছি । আজ আমার লটারি লেগে গেছে নিরু দা…! এমন একটা ডাঁসা মালকে চুদার সুযোগ করে দেবার জন্য তোমাকে ধন্যবাদ ।” -বিক্রম শ্যামলির উষ্ণ মুখের ভেতরে বাঁড়ার মুন্ডিটা পুরে দিল ।

কিন্তু মুন্ডিটারই বিস্তার এতটা যে শ্যামলির মুখে যেন মুন্ডিটাই ঠিকমত ঢুকছে না । শ্যামলি তবুও প্রাণপন চেষ্টা করে মুন্ডিটাকে মুখের ভেতর টেনে নিল । শরীরে একটা বাঁক তৈরী করে শ্যামলি বাম পাশে কাত হয়ে ডানহাতে বিক্রমর রাক্ষুসে বাঁড়াটা মুঠো করে পাকিয়ে ধরে বহু কষ্টে মাথাটা আগে পিছে করে বাঁড়াটা চুষতে চেষ্টা করছিল । ওদিকে নিরু ততক্ষণে ওর সাড়ে সাত ইঞ্চির ফণীটাকে পুরোটাই পুঁতে দিয়েছে শ্যামলির কুচি-মুচি গুদের ভেতরে । আস্তে আস্তে ঠাপও চলছে বেশ । নিরুর ঠাপের তালে ওর দুদ দুটোতে বেশ আলোড়ন তৈরী হচ্ছে । ভরাট, বাতাপি লেবুর সাইজ়ের দুদ দুটোতে রীতিমত উথাল-পাথাল শুরু হয়ে গেছে । দুদ দুটোর সেই দুলুনি বিক্রমর নজর এড়ায় না ।

“কি দুদ গো নিরু দা…! দেখেছো তোমার ঠাপের তালে কেমন উপর-নিচে দুলছে…! কি মাল জোগাড় করেছো দাদা চোদার জন্য…! এই মাগী…! চোষ বাঁড়াটা…! আরও বেশি করে মুখে ভরে নে না রে রেন্ডিচুদি…! বাঁড়া চুষে কিভাবে পুরুষ মানুষকে সুখ দিতে হয় জানিস্ না…! চোষ্ ভালো করে…! চোষ্, চোষ্…!!” -বিক্রম শ্যামলির আন্দোলিত হতে থাকা দুদে চটাম্ করে একটা চড় মেরে বাম হাতে খপ্ করে একটা দুদকে খামচে ধরে পকাম্ পকাম্ করে টিপতে লাগল ।

গুদে নিরুর বাঁড়া, মুখে বিক্রমর ময়াল আর দুদে বিক্রমর কুলোর মত পাঞ্জার নিষ্পেষণ শ্যামলিকে সত্যিই সুখের সাগরে ভাসাতে লাগল । ঠিক সেই সময়েই বিক্রম শ্যামলির মাথার পেছনে ডানহাতটা নিয়ে গিয়ে ওর চুল গুলোকে মুঠো করে ধরে ওর মাথাটাকে সামনে নিজের বাঁড়ার উপর চেপে চেপে সেই সাথে কোমরটা সামনের দিকে ঠেলে ওর দামড়া, মুগুর-ছাপ, গোদনা দশ ইঞ্চির বাঁড়াটা শামলির মুখে গেদে গেদে ভরতে লাগল । প্রকান্ড সেই বাঁড়া শ্যামলি যেন মুখেও নিতে পারছিল না । যেন নেংটি ইঁদুরের খালে স্বর্ণগোধিকা প্রবেশ করতে চাইছে । বিভৎস রকমে প্রসারিত হয়ে শামলির ঠোঁট দুটো টান টান হয়ে ব্যাথা করতে লেগেছে । তখনও বিক্রমর বাঁড়াটা কেবল অর্ধেকটাই প্রবেশ করেছে শ্যামলির মুখে । অবশ্য তাতেই ওর বাঁড়ার মুন্ডিটা শ্যামলির আলজিভের গোঁড়ায় গুঁতো মারতে শুরু করে দিয়েছে । আলজিভে বাঁড়ার মুন্ডির গুঁতোর কারণে ওর মুখে ক্রমাগত লালা মেশানো থুতুর ঢল নামতে লেগেছে । সেই থুতু বিক্রমের সাইলেন্সার বেয়ে গড়িয়ে পড়তেও লেগেছে বিছানার চাদরের উপরে । তবুও বিক্রম থামে না । বামহাতটা দুদের উপর থেকে সরিয়ে শ্যামলির গলায় রেখে গলাটা আলতো চেপে ধরল । হাঁটু গেড়ে বসে থাকা অবস্থায় দু’হাতে শ্যামলির মাথাটা শক্ত করে ধরে রেখে নিজের ভীমের গদা বাঁড়াটা আরও ঠেলতে লাগল শ্যামলির মুখের ভেতরে ।

ওদিকে নিরু তখন ফুল স্পীডে শ্যামলির সোনা-মনা গুদটাকে ছানতে শুরু করে দিয়েছে । ওর তলপেট শ্যামলির গুদ-মন্দিরের বেদীতে ফতাক্ ফতাক্ কলতান বাজাতে লেগেছে । “কি গুদ পেয়েছিস মাগী একখান…! এত দিন থেকে চুদছি তবুও এতটুকুও ঢিল হয় না…! মাগী গুদে কি আমলকীর রস লাগাস…! এত টাইট গুদ এই বয়সে, এত চোদন খেয়েও তোর থাকে কি করে…! বল্ মাগী… বল্… অামার চোদন তোর কেমন লাগছে বল…! ” -নিরু বামহাতে শ্যামলির ডান দুদটা খাবলাতে খাবলাতে বলল ।

শ্যামলি ওর প্রশ্নের উত্তর দেবার প্রানপণ চেষ্টা করছিল । কিন্তু বিক্রমর বিদেশী মাগুরটা ওর মুখের ভেতরে কামড় বসাচ্ছে তখন । সেই বাঁড়ার তলায় শ্যামলির বলা কথাটা কোথাও যেন চাপা পড়ে গেল । বিক্রমের পলকা দেহে তখন পৈশাচিক শক্তি ভর করেছে যেন । “তোমার বাঁড়ার জন্যও যদি মাগীর গুদটা এত টাইট হয় তাহলে আমি তো বাঁড়া ভরতেই পারব না দাদা…! এমন মাগীই তো চুদতে চেয়েছি বরাবর…! আজ তোমার দয়ায় সেটা সম্ভব হল দাদা…!” -বিক্রম নিজের কোমরটাকে আরও গেদে দিল শামলির মুখের দিকে । ওর রগ-ফোলা, উন্মত্ত, দামাল বাড়াটা শ্যামলির মুখের আরও গভীরে ঢুকে গেল । বিক্রম যেন দশ ইঞ্চির পুরোটাই শ্যামলির মুখে ভরেই ক্ষান্ত হবে । কিন্তু ওকে অবাক করে দিয়ে, এমন একটা বাঁড়া ওর গলায় ঢুকে যাওয়া সত্ত্বেও শ্যামলি এতটুকুও বাধা দিচ্ছিল না, যদিও ওর চোখের মণিটা যেন চোখ ফেড়ে বাইরে বেরিয়ে চলে আসতে চাইছে । বিক্রম আবারও একটা গলা ফাটানো ঠাপ মেরে ওর দশ ইঞ্চির পুরো বাঁড়াটাই শ্যামলির মুখের গভীরে পুঁতে দিল । শুধু তাই নয় আবার কিছুক্ষণের জন্য বাঁড়াটা ওই অবস্থাতে রেখেও দিল । ওর বাঁড়াটা শামলির গ্রাসনালীকে ফুলিয়ে ঢোল করে তুলেছে । বিক্রম নিজের হাতের চেটোয় সেটা টেরও পেল । এভাবে কয়েক সেকেন্ড বাঁড়াটা শামলির মুখে রেখে আচমকা বের করে নিয়ে আবারও এক ঠাপে পুরোটা পুরে দিল । শ্যামলি যেন বিক্রমর বাঁড়া চুষছিল না । বরং যেন বিক্রমই শ্যামলির মুখটাকে ধুন্ধুমার চুদে চলেছিল ।

নিরুর পা দুটো ধরে এলো । মনে হলো মালটাও আউট হতে চলেছে । তাই সে বাঁড়াটা বের করে নিল -“আমি আর ঠাপাতে পারছি না বিক্রম দা । মাগী আগে চুষেই বেতাল করে দিয়েছে । আমি একটু থামি । এবার মাগীর গুদটাকে তুমি কুটো ।”

“এত তাড়াতাড়ি তোমার দম শেষ হয়ে গেল…! এক কাজ করো । তুমি আর একটু চুদে মালটা বেরই করে দাও । তারপর আবার মাগীকে দিয়ে চুষিয়ে খাড়া করে নেবে । তারপর দুজনে মিলে আর এক রাউন্ড মারব মাগীর গুদটাকে । ততক্ষণ ও আমার বাঁড়াটা আর একটু চুষে দিক । কি বলো…!” -বিক্রম প্রস্তাব দিল ।

“হুঁ কাকা… সিটোই করো… তুমি মাল বাহির করি দ্যাও । আমি আবা চুষি তুমার ডান্ডাটো খাড়া করি দিব । চুদো কাকা, চুদো… বিক্রমদা ঠিকই বুল্যাছে । তুমি আবা বাড়াটো আমার গুদে ভরি দ্যাও । তবে মাল ভিতরে ফেলিও না কাকা । পুয়াতি হুঁই যেতে পারিয়ে । তুমি আমাকে তুমার মাল খাওয়ায়ো…!” -শ্যামলিও বিক্রমর প্রস্তাবে সায় দিল ।

“মাগী বলে কি গো নিরুদা…! মাগী তোমার মাল খাবে…! এ তো পুরো ব্লু-ফিল্মের খানকি গো…! মাল খাবি মাগী…! বেশ, সারারাত ধরে তোকে মাল খাইয়ে তোর পেট ভরিয়ে দেব দুজনে ।” -বিক্রম বিস্ময় প্রকাশ করল ।

“শ্যামলিও আইজ দেখবে তুমাদের কত মাল আছে । দ্যাও… তুমার বাঁড়াটো আমার মুখে দ্যাও… আর কাকা তুমি তুমার বাঁড়াটো তুমার বৌমার গুদে ভরি দ্যাও…” -শ্যামলি পাক্কা ছেনাল মাগী হয়ে গেছে তখন ।

নিরু আবার শ্যামলির দুই পায়ের মাঝে এসে বাঁড়াটা ওর গুদে ভরে দিল । বিক্রমও নিজের সাইলেন্সারটা ভরে দিল ওর মুখে । নিরু প্রথমে একটু হালকা চালে চুদছিল । বিক্রমও বাঁড়াটা ছেড়ে দিয়েছিল শ্যামলির হাতে । শ্যামলি বেশ মরমে বিক্রমের বাঁড়াটা ডান হাতে ধরে হাত পাকিয়ে পাকিয়ে মাথাটা আগু-পিছু করে বাঁড়াটা চুষতে লাগল । মাগুর মাছের মাথার মত মুন্ডিটা মুখের ভেতরে টেনে নিয়ে তার তলদেশের স্পর্শকাতর অংশটাকে মুখের ভেতরেই জিভটা ঘোরা-ফেরা করে বিক্রমকে স্বর্গসুখ দিতে লাগল ।

“এ মাগী পাক্কা রেন্ডি গো নিরুদা…! বাঁড়া চুষে কি সুখটাই না দিচ্ছে গো…! চোষ্ মাগী চোষ্…! আজ দু’দুটো বাঁড়া তোর গোলাম । যত পারিস আনন্দ লুটে নে ।” -বিক্রম সুখে মাখাটা পেছনে হেলিয়ে দিল । নিরুও আবার স্পীড তুলতে লাগল । থপাক্ থপাক্ শব্দে সে আবার শ্যামলির গুদটাকে ধুনতে লাগল । শ্যামলি গুদে পরম যৌনসুখ ভোগ করতে করতে ডানহাতে বিক্রমর বড় বড় বিচি জোড়াতে সোহাগী পরশ দিয়ে বাঁড়াটা চুষতে থাকল । প্রায় মিনিট তিন-চারেক পর নিরু বুঝল মাল প্রায় মাঝ-বাঁড়ায় চলে এসেছে । সে ঝটপট বাঁড়াটা বের করে নিয়ে উঠে শ্যামলির মুখের সামনে বাঁড়াটা ধরে বসে পড়ল । বিক্রম সঙ্গে সঙ্গে বাঁড়াটা বের করে নিয়ে শ্যামলিকে নিরুর বাঁড়ার জন্য ছেড়ে দিল । শ্যামলি হাঁ করতেই নিরু বাঁড়ার মুন্ডিটা শ্যামলির ঠোঁটের উপর রেখে এক দুবার হাত মারতেই ওর বাঁড়াটা শ্যামলির মুখে বমি করতে লাগল । সাদা, গরম, ফেভিকলের মত গাঢ় পায়েস ভলকে ভলকে উগরে পড়তে লাগল শ্যামলির জিভের উপরে । “মাগী এক ফোঁটা মালও নষ্ট করবি না, সবটাই খাবি ।” -বিক্রম শ্যামলির একটা দুদ টিপতে টিপতে বলল ।

নিরু প্রায় চার পাঁচটা পিচকারী মেরে বিচি জোড়া উজাড় করে মালটুকু ফেলে বাঁড়াটা টেনে নিতেই মুখে সেই উষ্ণ বীর্যের থোকাটা হাঁ করে ওদের দু’জনকে দেখাতে দেখাতে শ্যামলি একটা কামুকি চাহনি দিল । ওদের দিকে তাকিয়ে থেকেই মালটুকু নিয়ে বার কয়েক কুলকুচি করে শ্যামলি শেষ বারের মত জিভটা বের করে কোঁৎ করে একটা ঢোক গিলে নিল । বিক্রমর আদেশকে পূর্ণরূপে কায়েম করে এক ফোঁটা মালও নষ্ট না করে শ্যামলি পুরো মালটুকুই পেটে চালান করে দিল । “কি গো বিক্রম দা…! মাল নষ্ট কল্লাম…! মাল নষ্ট করব আমি…! তুমি জানো মাল খ্যেতি আমার কত ভালো লাগে…! সারা রেইত ধরি যত মাল তুমরা দিব্যা, শ্যামলি সব খাবে, এক ফোটাও নষ্ট করবে না । এব্যার তুমার পালা…! এব্যার তুমি আমাকে চুদো… বাপরে তুমার বাঁড়া…! দেখিই তো ভয় লাগছে…! গুদে লিব কি করি…! সাবধানে ভরিও সুনা…! এ্যামুন একটো বাঁড়া একটুকু একটুকু করি লিতে হবে… একবারে ভরি দিলে মরিই যাব । এইসো, এব্যার তুমি এসো… আর কাকাকে তুমার জাগায় বইসতে দ্যাও…”

“এবার কোন পোজ়ে চুদবে সোনা…!” -কামিনীর কণ্ঠে যে আকুতিময় আহ্বান ।

“এবার তোমার পোঁদ মারব বেবী…!” -অর্নবের চোখদুটোতে একটা ঝিলিক খেলে গেল ।

“ও মাই গড্…! তুমি সত্যিই আমার পোঁদ মারতে চাও…!” -কামিনী আবার আঁতকে উঠল ।

“তো…! আমি কি ইয়ার্কি করছিলাম তখন…! আই ওয়ান্ট বেবী । আই ডেসপারেটলি ওয়ান্ট… তুমি কি দেবে না সোনা…!”

“আমি কি মানা করেছি..? কিন্তু তোমার বাঁড়ার সাইজ় দেখে একটু ভয় করছে । পোঁদটা যদি ফেটে যায়…! আমি সহ্য করতে পারব…?” -কামিনীকে বেশ ভালো রকমের উৎকণ্ঠিত দেখাল ।

“কিসের ভয়…? আমি আছি তো…! তাছাড়া আমি একটা ছোট ভেসলিনও এনেছি, যাতে ওটা মাখিয়ে সহজেই তোমার পোঁদে বাঁড়াটা ভরতে পারি । আমি কি তোমাকে কষ্ট দেব…! আর যদি একটু ব্যথা হয়ও, আমার জন্য সেটুকু কি তুমি সহ্য করতে পারবে না…?” -অর্নব কামিনীকে ইমোশানাল ব্ল্যাকমেল করতে লাগল ।

“তোমাকে নিজের স্বামীর জায়গায় বসিয়ে দিয়েছি সোনা…! তোমার সুখের জন্য আমি সব কিছু সহ্য করতে পারি । কেবল একটা অনুরোধ, একটু আস্তে আস্তে সাবধানে ঢুকিও । আর তোমার বাঁড়াতেও একটু ভেসলিনটা মাখিয়ে নিও ।” -ভালোবাসার স্বার্থে কামিনী অর্নবের ফাঁদে পা দিয়েই দিল ।

“জো হুকুম বেগ়ম্…!” -অর্নব ঝট করে উঠে ওয়ারড্রোবের কাছে গিয়ে ওর ব্যাগ থেকে ভেসলিনের কৌটোটা বের করে নিয়ে আবার বিছানায় চলে এলো । “ডগি স্টাইলে চলে এসো না জানু…”

কামিনী এক আজ্ঞাবহ দাসীর মত ডগি স্টাইলে বসে পোঁদটা উঁচিয়ে ধরল । তাতে পোঁদের দলা মাংসের তাল দুটো দু’দিকে একটু ফাঁক হয়ে ওর পোঁদের ফুটোটা মুখ বের করে দিল । হাতে ভেসলিনের কৌটোটা নিয়ে অর্নব মুগ্ধ দৃষ্টিতে ফুটোটা দেখতে লাগল । যেন একটা এ্যাস্টার-কুঁড়ি ফুটে উঠেছে কামিনীর ফোলা ফোলা দুই পাছার মাঝে । সেই অপূর্ব পায়ু-সৌন্দর্য দেখে অর্নব যেন মাতোয়ারা হয়ে উঠল । ও নিজেও জানে না, কখন ওর জিভটা কামিনীর পায়ুর ভাঁজগুলোকে স্পর্শ করতে লেগেছে । জিভটা বড় করে বের করে অর্নব সেই কুঁড়িটাকে তৃষিত কুকুরের মত চাটতে লাগল । পোঁদের ফুটোর মত চরম স্পর্শকাতর অঙ্গে একটা পুরুষ মানুষের লিপ্সিত জিভের স্পর্শ কামিনীর সারা শরীরের সমস্ত শিরা-উপশিরাগুলোকে এক সাথে তুমুল আলোড়িত করতে লাগল ।

এমন তীব্র যৌন-স্পর্শ সে যে আগে কখনই অনুভব করে নি..! এতই উত্তেজক সেই স্পর্শ যে কামিনী যেন সেটা সহ্যই করতে পারছে না । ও পোঁদটা সামনের দিকে টেনে নিতে চাইছিল । কিন্তু অর্নবের পেশীবহুল হাতের শক্তির সামনে তাকে হার মানতেই হ’লো । প্রায় মিনিট তিনেক ধরে অর্নব জিভ-ঠোঁট-নাক ঘঁষে পোঁদের পুষ্প-কুঁড়িটা চাটার পর যখন সে মুখ তুলল তখন পোঁদটা এমনিতেই বেশ ভালো রকম ভাবেই পিচ্ছিল হয়ে উঠেছিল । যেন ভেসলিনের আর কোনোও দরকার নেই । এদিকে কামিনীর শরীরটাও যেন অসাড় হয়ে উঠেছে তখন । উত্তেজনায় ওর শরীরটা থর থর করে কাঁপছে । “আর চেটো না সোনা…! এত সুখ আমার সহ্য হচ্ছে না । প্লীজ় এবার ভেসলিনটা লাগাও…!” -কামিনীর গলাতেও সেই কম্পন ফুটে উঠছিল ।

অর্নব ভেসলিনের কৌটোটা খুলে আঙ্গুলে বেশ খানিকটা ভেসলিন তুলে নিয়ে কামিনীর পায়ুতে মাখাতে মাখাতে বলল -“এই তো সোনা… লাগিয়ে দিচ্ছি তো…!” কামিনীর পোঁদে ভেসলিনটা মাখানো হয়ে গেলে পর সে দু’আঙ্গুলে অনেকটাই ভেসলিন তুলে নিজের বাঁড়াতেও মাখিয়ে দিল । নিজের স্বপ্নসুন্দরীর পোঁদে বাঁড়া ভরবে ভেবেই ওর বাঁড়াটা যেন খরিশ সাপের মত ফোঁশ ফোঁশ করতে লাগল ।

“বেশ, এবার আস্তে আস্তে ঢোকাও…!” -কামিনী মনে অজানা একটা উৎকণ্ঠা নিয়ে বলল ।

কামিনীর ডাকে সাড়া দিয়ে অর্নব হাঁটু গেড়ে বসে বাম হাতে কামিনীর পোঁদের বাম তালটাকে একটু ফেড়ে ধরে ফুটোটা একটু ফাঁক করে নিয়ে ডানহাতে বাঁড়াটা ধরে মুন্ডিটাকে কামিনীর আচোদা গাঁড়ের উপর রেখে অত্যন্ত সন্তর্পনে কোমরটাকে আস্তে আস্তে সামনের দিকে এগোতে লাগল । কিন্তু কামিনীর পোঁদের সেই নিতান্ত সরু ফুটো ভেদ করে অর্নবের প্রকান্ড বাঁড়ার দশাসই মুন্ডিটা যেন তবুও ঢুকছিল না । এদিকে কামিনী তখনই ব্যথায় কঁকিয়ে উঠছিল -“প্রচন্ড ব্যথা করছে সোনা…! আমার সহ্য হচ্ছে না । তুমি না হয় পোঁদে ঢুকিও না…!”

“এই তোমার ভালোবাসা…! বাঁড়াটা ঢুকলই না, আর তোমার ব্যথা শুরু হয়ে গেল…! বেশ, আমি রাস্তা তৈরী করছি…” -অর্নব ডানহাতের মাঝের আঙ্গুলটা কামিনীর পোঁদের ফুটোয় একটু একটু করে ভরে দিল । তারপর কিছুক্ষণ তাতে আঙ্গুল চোদা দিয়ে আরও একটা আঙ্গুল সেখানে ঢুকিয়ে দিল । পোঁদে আঙ্গুল ঢুকতেই কামিনী গোঙানি দিতে লাগল -“ওঁওঁওঁওঁ… ওঁওঁওঁওঁ… মমম্… মাআআআ… গোওওওও…! হ্যাঁ সোনা… করো… এভাবে আগে পোঁদটাকে একটু বড় করে দাও… ওহঃ… ওহঃ মা গোওওও…!”

অর্নব মিনিট দুয়েক এভাবে পোঁদে আঙ্গুল-চোদা দিয়ে আবার বাঁড়াটা পোঁদে ভরতে লাগল । কামিনীর সেই আঁটো সাঁটো পোঁদের ফুটোটাকে বহু কষ্টে একটু ফাঁক করে অর্নবের বাঁড়ার গন্ধরাজ লেবুর সাইজ়ের মুন্ডিটা কোনো রকমে ভেতরে ঢুকতেই কামিনী একরকম আর্তনাদ করে উঠল -“ওওওওও মাআআআ গোওওও… মরে গেলাম্ মা….! তোমার মেয়েকে খুন করে দিল মাআআআ…! কি প্রচন্ড ব্যথা মাআআআআ…! সোনাআআআ… থামো, একটু থেমে যাও… পোঁদটাকে তোমার বাঁড়াটা সয়ে নিতে দাও… প্লীজ় এখুনি আর ঢুকিও নাআআআআ….”

অর্নব কামিনীকে একটু সময় দিল । পোঁদে কেবল মুন্ডিটাই ভরে রেখে সামনের দিকে ঝুঁকে ওর বগলের তলা দিয়ে দু’হাত গলিয়ে ওর বুকের সাথে দৃঢ়ভাবে লেগে ঝুলতে থাকা দুদ দুটোকে নিয়ে দলাই মালাই করতে লাগল -“একটু সহ্য করো সোনা…! ফর মী এ্যাটলীস্ট…! একটু পরেই দেখবে ব্যথা কমে গেছে । প্লীজ় স্যুইটহার্ট…! একটু…!”

কামিনী মাথাটা পেছনে এনে অর্নবের ঠোঁটে চুমু দেবার চেষ্টা করল । সেটা বুঝতে পেরে অর্নবও মুখটা এগিয়ে দিয়ে ওর রস-টলটলে নিম্নোষ্ঠটাকে স্মুচ করতে লাগল । একটুক্ষণ পরে কামিনীর চাপা গোঁঙানিটা একটু কমে এলে অর্নব কামিনীর ঠোঁটদুটো চুষতে চুষতে আর দুদ দুটোকে ডলতে ডলতেই কোমরটা সামনের দিকে গাদন দিতে লাগল । নিতান্তই সরু, আচোদা কামিনীর পোঁদটাকে চারিদিকে পড় পড় করে ফেড়ে অর্নবের পাইথনটা একটু একটু করে নিজের রাস্তা নিজেই করে নিয়ে ভেতরে ঢুকতে লাগল । সেই পোঁদের ফুটো এতটাই টাইট যে অর্নব নিজের বাঁড়াতেও তার দাঁতের সজোর কামড় প্রথম থেকেই অনুভব করতে লাগল । কিন্তু তবুও এমন একটা আচোদা, আঁটোসাঁটো ফুটো চোদার আনন্দটা সে মাটি করতে চাইল না ।

This story কামিনী – নবম খন্ড appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • rang khelar din bhul kore kaki ke chude dilam
  • জবা আর গাঁদা ফুলে জোড়া গুদের পুজো – ১
  • হোগলমারা রহস্য … জোড়া রহস্য অন্বেষণ – চতুর্দশ পরিচ্ছদ
  • রিঙ্কি দত্ত – ভাতৃদ্বিতীয়া পর্ব – ৭
  • অনন্যা, প্লিজ আমার ন্যানুটা একটু ধরবে – ৩

Leave a Comment