গল্প=০৩৬ ঊর্মিলা – Bangla Choti Kahini

গল্প=০৩৬

উর্মিলা
Written by Tamal Majumdar, Translated by Odysseus

—————————–

অফিস থেকে উঠবো উঠবো করছি … ফোন টা এলো সেই সময়ে । সুদীপ call করেছে মরিশাস থেকে। দিন চার-এক হলো অফিসে এর একটা প্রজেক্ট মরিশাস গেছে সুদীপ। কল টা ধরতেই ওপাশ থেক সুদীপ এর উৎকণ্ঠিত গলা পেলাম … ”তমাল .. তুমি এখন কোথায় ?”।

অমি বল্লাম… “শালা .. জানিস না কোথায় থাকতে পারি ?… Mr. Goyel এর অফিস এ কাজ করি … বেটা এক নাম্বার এর দানব … সাত-টার আগে কি ছাড়া পাওয়ার উপায় আছে? “।

সুদীপ বললো .. “ইয়ারকি ছাড় … শোন ভালো করে … খুব বিপদে পরে গেছি। তুই হেল্প না করলে সর্বনাশ হয়ে যাবে ”।

অমি বল্লাম ”কি বিপদ রে? তুই ঠিক আছিস তো? ”।

সুদীপ বললো … ”না না .. অমি ঠিক আছি। উর্মিলা এখুনি ফোন করেছিল। মা এর বুকে খুব pain হচ্ছে। ও দিশেহারা হয়ে পড়েছে। তুই একটু দেখ না তমাল .. আমি এতো দুর থেকে টেনশন এ মরে যাচ্ছি … প্লিজ কিছু কর”।

লাফ দিয়ে চেয়ার ছাড়লাম … সুদীপ কে বল্লাম … ”অমি এখুনি যাচ্ছি … তুই চিন্তা করিস না .. অমি দেখছি। তোকে জানাচ্ছি পরে। এখন রাখছি … এক্ষুনি যেতে হবে আমাকে। রাখছি রে ”।

বস কে খবর তা দিয়েই বেরিয়ে আসছি .. হঠাৎ রক্তিমা পেছন থেকে ডাকলো… ”তমাল .. দারাও .. সুদীপ দের বাড়িতে তে যাচ্ছো? অমি ও যাবো ”। বুঝলাম সুদীপ শুধু আমকেই জানায় নি .. রক্তিমা কে নিয়ে গেলে উর্মিলা কেমন ভবে রিএ্যাক্ট করবে বুঝতে পারছি না …

কিন্তু এই রকম অবস্থায় রক্তিমা কে কিভাবে না বলি? বিশেষ করে সুদীপ ই যখন জানিয়েছে … শুধু বললাম … ”বেশ … এসো…“।

ট্যাক্সি তে ওঠার আগে উর্মিলা কে ফোন করে জেনে নিলাম এখন কি অবস্থা মাশিমার। বল্লো বুকের বা দিকে একটা pain হচ্ছে আর ভীষণ ঘামছেন। ওর পরিবারের ডাক্তার কে ইতি মধ্যেই call করেছে উর্মিলা । কিছুটা নিশ্চিন্ত হয়ে ট্যাক্সি তে উঠে বসলাম রক্তিমা কে নিয়ে।

ট্যাক্সির সিটে গা এলিয়ে দিয়ে পরবর্তী কর্তব্য কি তাই ভাবছিলাম … তবে আগে সুদীপ দের বাড়ি তে পৌঁছনো দরকার। সুদীপ আমার সহকর্মী … এবং ঘনিষ্ট বন্ধুও। আলাপ টা অবশ্য চাকরি তে ঢোকার পরেই হয়েছে । দু জনেরই একটা common interest আছে … theater … আমরা দুজনেই গ্রুপ থিয়েটার এর ভক্ত ।

সেখান থেকেই বন্ধুত্বের শুরু । ও আমার চাইতে বছর দু-একের সিনিয়র। বন্ধুত্বটা বেশ জোম উঠলো আস্তে আস্তে .. সুদীপ এর আমার বাড়িতে আর আমার সুদীপ এর বাড়িতে অবারিত দ্বার। বছর তিন এক হল সুদীপ বিয়ে করেছে … উর্মিলা সুদীপ এর স্ত্রী। বাচ্চা-কাচ্চা হয়নি এখনো। বাড়িতে সুদীপ উর্মিলা আর মাসিমা .. মানে সুদীপ এর মা থাকেন। আমাকে খুব স্নেহ করেন মাসিমা ।

উর্মিলা দেখতে দারুন সুন্দরী .. শিক্ষিতা .. রুচিশীলা .. এবং বুদ্ধিমতী । Sex appeal ও দুর্বার । Figure টাও গড়পরতা বাঙালি মেয়েদের চাইতে যথেষ্ট ভালো। অনায়াশে পাঞ্জাবি মেয়ে বলে চালিয়ে দেওয়া যায়। ফর্সা .. 5’7 ″ উচ্চতা… উচ্চতার নিরিখে এবং ওজন অনুযায়ী তাকে স্লিম ই বলা যায় .. যদিও এখনে-ওখানে একটু বাড়তি মেদ পুরোপুরি পাঞ্জাবি মেয়ে না বানিয়ে বাঙালি ললনা হিশাবে অবিশ্বাসী করে না।

সুদীপ আর উর্মিলা কে বাইরে থেকে দেখলে made for each other মনে হয় … কিন্তু অমি ঠিক বাইরের লোক নই ওদের কাছে .. তাই জানি কথা টা ঠিক নয়। ওদের সুখি না হবার মতো কোনো অপূর্ণতা ছিলো না .. তবু সুখি হতে পারল না। অবিশ্বাস আর আকর্ষণহীনতার মতো দুটো মারাত্বক ত্রুটি কেন ওদের জীবনে দেখা দিল জানি না। উর্মিলার দিক থেকে কি ত্রুটি রয়েছে বলতে পারবো না… কিন্তু সুদীপ এর জলজ্যান্ত ত্রুটি এখন আমার সঙ্গেই একই ট্যাক্সি তে চলেছে … রক্তিমা !

রক্তিমাও আমাদের colleague। সুদীপ এর রক্তিমার ওপর টান অনেকদিন থেকেই রয়েছে। আর রক্তিমার তো পুরো পুরুষ জাতি টার ওপরেই টান । না .. বরং বলা ভালো পুরুষ জাতির নিম্নাঙ্গের বিশেষ স্থান এর ওপর টান। তার পরেও সুদীপ নিজের পিসেমশাই এর আনা ভালো ঘরের মেয়ের সম্বন্ধ, আর উর্মিলা কে দেখে বিয়ে করে ফেললো।

কিছুদিন উর্মিলার লীলা তে ডুবে থেকে আবার দাম্পত্য সম্পর্ক কে রক্তাক্ত করতে রক্তিমার দিকেই ঝুকে পড়ল। অনেক বুঝিয়েছি … স্বাভাবিক অবস্থায় বোঝালে চুপ করে থাকতো .. বা অন্য প্রসঙ্গ টেনে এড়িয়ে যেত। আর গ্লাস-এর আড্ডায় বোঝালে উত্তেজিত হয়ে পড়ত আর উর্মিলার উদ্দেশ্যে যা তা কথা বলতো।

উর্মিলার সঙ্গে বন্ধু-পত্নী হিশাবে বেশ খোলা মেলা সম্পর্ক আমার। ইয়ারকি ঠাট্টা ও হয় … কিন্তু শালীনতার সীমা লংঘন করে নয়। কক্ষনো সুদীপ এর ভাষায় অবিশ্বাসী .. পুরুষ-খেকো … নষ্টা মনে হয়নি । যদিও চাহুনি থেকে আমার প্রতি দুর্বলতা চুইয়ে পরে … বিশেষ পাত্তা দেই নি কখনো … তবে নিজেকে তো নিজে মিথ্যা বলা যায়না? তা ও আবর diary তে… তাই বলতেই হয় যে কখনো কখনো অদ্ভুত একটা আকর্ষন বোধ করেছি উর্মিলার প্রতি … বেশির ভাগ টাই দৈহিক।

রক্তিমা আর সুদীপ এর সম্পর্ক টার কথা উর্মিলার অজানা নয়। বিশেষত গত বছর অফিস ট্যুর এর নাম করে সুদীপ রক্তিমা কে নিয়ে চাঁদিপুর ঘুরে আসার খবর কিভাবে যেন উর্মিলা জেনে যায় … তারপর থেকে উর্মি রক্তিমা কে সহ্যই করতে পারে না। ওর প্রসঙ্গ উঠলেই সেখান থেকে চলে যায়। তাই আজ রক্তিমা কে নিয়ে উর্মিলার সামনে যেতে আমার ভীষণ দ্বিধা হচ্ছে … কিন্তু কিছু করার ও নেই আমার।

বাড়ির বাইরে গাড়ি দাঁড়ানো দেখেই বুঝলাম ডাক্তার এসেছেন। অনেকটা নিশ্চিন্ত হওয়া গেলো। বেল বাজতেই উর্মিলা দরজা খুললো। দুশ্চিন্তায় বিষন্ন হয়ে আছে মুখটা। চোখ দুটোয় একটা অশান্ত হরিণীর ক্লান্ত চাহুনি… আমার দিকে টানা টানা চোখ মেলে চাইলো। কিন্তু দৃষ্টি আমাকে ছাড়িয়ে পিছনে যেতেই মুহুর্তে জ্বলে উঠলো .. মুখের ভাব বদলে গিয়ে থমথমে হয়ে গেল। একপাশে সরে দারিয়ে ছোট্ট করে শুধু বললো… ” এসো”।
রক্তিমা কে আগে ঢুকতে দিয়ে আমী জিজ্ঞেস করলাম .. “ডাক্তার এসেছেন ?” .. উর্মি বললো… “এই মাত্র এলেন .. ওপরে আছেন… চলো”। সিঁড়ি দিয়ে উঠতে উঠতে আমার কাছে সরে এসে কানের কাছে মুখ নিয়ে ফিস-ফিস করে বললো … “এই bitch টাকে নিয়ে এলে কেন?”। আমি shrug করে নিঃশব্দে বোঝালাম যে আমার কিছুই করার নেই … ওপর মহল ঠেকে খবর পেয়েই এসেছে। উর্মিলার চোখে এবার আক্ষরিক অর্থেই আগুন জ্বলতে দেখলাম।

ECG আর নানা রকম পরীক্ষা করে ডাক্তার বললেন একটা মাইল্ড অ্যাটাক হয়ে গেছে। এক্ষুনি নার্সিং হোম এ দিলে ভালো হয়। কয়েকটা দিন observation এ রাখা উচিত। বাড়িতে রাখা ঠিক হবে না। উর্মিলা আমার দিকে চাইলো পরামর্শের আশায়। অমি বললাম আপনি যা ভালো বোঝেন ডাক্তার। সুদীপ দেশে নেই .. তাই কোনো ঝুঁকি নেওয়া যাবে না।

ডাক্তার বললেন তাহলে অ্যামি অ্যাম্বুলেন্স আসতে বলে দেই … বাকিটা নার্সিং হোমেই কথা হবে । খুব ভয়ের কিছু আছে বলে মনে হয়না। তবে বয়স হয়েছে .. সাধারণত একটা মাইল্ড অ্যাটাক হলে পরে আরেকটা বড়ো অ্যাটাকের সুযোগ থাকে .. তাই হাসপাতালে ভর্তি করা আরকি। Fees মিটিয়ে দিতেই ডাক্তার চলে গেলেন। আমরা সোফা তে বসে অ্যাম্বুল্যান্স এর অপেক্ষা করতে লাগলাম। উর্মিলা রক্তিমা কে উপেক্ষা করেই আমার সাথে কথা বলে যেতে লাগলো।

30 মিনিটের ভেতর অ্যাম্বুল্যান্স চলে এলো । মাসিমা কে উঠিয়ে দিয়ে উর্মিলা বললো … ”তমাল .. শুধু তুমি আর আমি গেলেই চলবে .. আর কারো যাবার দরকার নেই”। রক্তিমা কিছু একটা বলতে যাচ্ছিলো … উর্মিলা বললো … ”আহেতুক ভিড় বাড়িয়ে লাভ নেই। উঠে পড়ো তমাল ”… আমাকে এক রকম জোর করেই ঠেলে তুলে দিয়ে নিজে উঠে দরজা বন্ধ করে দিল। অপমানিত .. বিস্মিত… রক্তিমা ধীরে ধীরে ধীর ছোটো হতে হতে গলির মোড়ে অ্যাম্বুলেন্স বাক নিতেই দ্রষ্টি-সীমার বাইরে চলে গেলো …

ICU তে ভর্তি করলো ওরা মাসিমা কে। তবে ডাক্তার আবার বললেন ভয়ের কিছু নেই । শুধু সতর্কতা মূলক ব্যবস্থা নেওয়া হলো … 24 ঘন্টা দেখবেন .. তারপোর general bed এ দেবেন। উর্মিলা কে বসিয়ে রেখে বাইরে এসে একটা সিগারেট ধরিয়ে সুদীপকে ফোন করলাম। ওকে সব বুঝিয়ে দুশ্চিন্তা করতে নিষেধ করলাম।

ও আমকে ধন্যবাদ দিলো … আর বললো 2/3 দিনের ভিতর কাজ মিটিয়ে ফিরবে। তারপর যেটা বললো … সেটা শুনে আমার বুকের ভিতরটা কেঁপে উঠলো। সুদীপ আমাকে অনুরোধ করলো… ও ফিরে না আশা পর্যন্ত ওদের বাড়িতে থাকতে … কারণ উর্মিলা একা থাকবে। ফাঁকা বাড়িতে শুধু উর্মিলা আর আমি … ভাবতেই কেমন একটা শিরশিরানি অনুভূতি হলো শরীরে। কিন্তু নিজেকে ধমক দিয়ে শান্ত করলাম।

ভিতরে এসে উর্মিলা কে বললাম সুদীপ কি বলেছে। শুনেই উর্মিলার চোখের তারা এক মুহুর্তর জন্য ঝিলিক দিয়ে উঠলো .. দেখতে হয়তো ভুল করলাম… কি জানি? উর্মিলা কে বললাম … চলো তোমাকে বাড়ি পৌঁছে দিয়ে আসি … আজ রাতটা আমি-ই থাকবো এখানে। উর্মিলা বললো .. সুদীপ তোমাকে কি বলেছে মনে নেই? আমাকে একা বাড়িতে তুমি রেখে আসতে পার না। আমি বললাম … কিন্তু আজ তো নার্সিং হোমে থাকা তা জরুরি। উর্মি বললো… সেখেত্রে আমরা দুজনেই থাকছি … ব্যস !

কলকাতার অভিজাত নার্সিং হোম .. কিন্তু জায়গা টা একটু awkward … রাত বাড়লে ভীষণ জন-বিরল হয়ে পরে জায়গা টা। বেশি রাতে উর্মিলার মতো showcase এ সাজানো যৌবন এর জলজ্যান্ত একটা দোকান সঙ্গে করে ঘুরে বেড়ানো বিপদ ডেকে আনার-ই নামান্তর। তাই উর্মিলা কে বল্লাম .. চলো বেশি রাত হবার আগেই dinner টা করে আসি। উর্মিলার ও বোধহয় দুশ্চিন্তার কারণ খাওয়া দাওয়া হয়নি ঠিক মতো … এক কথায় রাজি হয়ে গেলো। একটা হালকা বেগুনি রঙ এর সিফন শাড়ি পরেছে সাদা ব্লাউজ দিয়ে। অর্কিড এর মতো সুন্দর লাগছিলো ওকে।

নার্সিং হোম থেকে বেরিয়ে চিড়িয়াখানার দিকে মোড় নিতেই একটা দোকান পেয়ে গেলাম। শুধু রোগী দের আত্মীয়রা ই এখানে আসে বলে মনে হলো… বেশ ফাঁকা ই ছিল দোকান তা। ভিতরে ঢুকে খাবার এর অর্ডার দিলাম। উর্মিলা বললো… তোমার বন্ধুর কান্ড-কারখানা দেখলে?

তোমার উপর ভরসা রাখা যায় জেনেও পেত্নী টা কে জুড়ে দিলো তোমার সাথে… ridiculous!… আর সেও নাচতে নাচতে চলে এলো। আমি হেঁসে বিষয় টা হালকা করতে বললাম … আরে রক্তিমা তো আমাদের colleague … কর্মসঙ্গীর মা এর অসুস্থতায় তো আসতেই পারে … এতো seriously নিচ্ছ কেন ? উর্মিলা ঠোঁট বেকিয়ে বললো … কর্মসঙ্গী? huh … শয্যাসঙ্গী বলো … বেশি উপযুক্ত হবে। আমি কিছু না বলে খাওয়া তে মন দিলাম।

কিছুক্ষন পরে উর্মিলা তার বাঁ হাতটা আমার বাঁ হাতে এ রেখে মৃদু চাপ দিয়ে আন্তরিক গলায় বললো .. ধন্যবাদ তমাল … তুমি না এলে আমি যে কি করতাম ? তোমার ঋণ যে কিভাবে শোধ করবো জানি না। আমি বললাম … ২/১ দিন তো তোমাদের বাড়িতেই থাকতে হবে … ভালো করে রেঁধে খাইয়ে দিও .. ঋণ শোধ হয়ে যাবে। উর্মিলা দুষ্টুমি ভরা চাহুনি দিয়ে বললো … কেন? কাঁচা খাও না? আমি চট করে তাকিয়েই মুখ নামিয়ে নিলাম … উর্মিলা ফিস-ফিস করে বললো … খাওয়াবো… মন ভরে খাওয়াবো তোমাকে …!

ওয়েটিং রুমে টায় অনেক চেয়ার সাজানো রয়েছে … দেখলে মোনে হয় সিনেমা হল। সামনে টিভি তে মাঝে মাঝে কিছু অপারেশন লাইভ দেখানো হচ্ছে … নয়তো ভক্তিমূলক কোনো প্রোগ্রাম। দেওয়াল এর দিকে পুরো হলটা জুড়ে এক সারি সোফাও রয়েছে… বোধহয় রাতে যেসব রুগির বারির লোকেরা থাকে তাঁদের কথা ভেবেই রাখা। … কয়েকটা সোফা তে দেখলাম কেউ কেউ চাদর মুড়ি দিয়ে বেশ জমিয়ে শুয়ে পড়েছে । নভেম্বর এর রাত .. এই বছর বেশ ঠান্ডা পড়তে শুরু করেছে এর মধ্যেই। আমরা একটা সোফাতে বসলাম দুজনে। বেশ গদি-ওয়ালা আরামদায়ক সোফা। বসতেই অনেকটা ডুবে গেলাম ভেতরে।

দুজনে টুক-টাক গল্প করতে করতে রাত বেড়ে গেলো। সোফার আরামে সারাদিন এর উৎকণ্ঠিত ক্লান্ত শরীর ঘন-ঘন হাই তুলে জানান দিচ্ছে … সে বিশ্রাম চায় । উর্মি এক দিকের হ্যান্ড রেস্টে আর অমি অন্য দিকের টাই গা এলিয়ে দিলাম। অল্প সময়ের ভিতর তন্দ্রা চলে এলো।
ঘুমিয়েই পড়েছিলাম … হটাৎ মাইক এ মাসিমার নাম শুনে ধড়মড় করে উঠে বসলাম। আমার নড়াচড়া তে উর্মিরও ঘুম ভেঙে গেল। কাউন্টার এ গেলাম দু জনে। কয়েকটা জরুরি ঔষুধ লাগবে… টাকা জমা দিতে হবে। হাজার তিন-এক জমা করে দিয়ে ফিরে এলাম আগের জায়গায়।

Hall এর প্রায় সব light ই নিভিয়ে দিয়েছে … এতক্ষনে খেয়াল করলাম। কাউন্টার এর আলো টা তেই যা-একটা হালকা আলো-ছায়ার পরিবেশ তৈরি হয়েছে । সোফার দিকটা বেশ অন্ধকার। বসার পরে দেখলাম উর্মি হাত দুটো বুকের কাছে জড়ো করে নিয়ে তালু দিয়ে বাহু দুটো ঘষছে। বুঝলাম chiffon শাড়ি তে থাকার জন্য ঠান্ডা লাগছে ওর। শীত শীত আমারো করছিল।

উর্মিলা কে বল্লাম… কাছে সরে এসে বসো … ঠান্ডা কম লাগবে। সে বল্লো… তাতে আবার গরম বেশি লাগতে পারে … বলে হাসতে শুরু করলো… আমার কান দুটো গরম হয়ে উঠলো। বললো বটে … কিন্তু সরে এলো আমার কথায়।

ওর আগের কথার জন্যই কি না জানি না… আমি খুব ঘন হয়ে বসতে পারলাম না ওর সঙ্গে । উর্মি এবার বললো … কি? কাছে ডেকে দূরে সরে আছো কেন? কেউ দেখছে না আমাদের … আর যথেষ্ট অন্ধকার ও আছে। তোমার পবিত্রতা নষ্ট হবে না … at least হলেও কেউ জানবে না … বলেই আবার মুচকি মুচকি হাঁসতে লাগলো।

অমি এবার সরে এসে সঙ্গে সেটে গেলাম । আআআআহহহ … উর্মির উষ্ণতা সত্যিই ভালো লাগছিলো শীতের রাতে। উর্মি আমার গায়ে হেলান দিয়ে বসলো। আমি তাতেও সিঁটিয়ে রয়েছি দেখে বললো .. উফ তুমি তো খুব বীর পুরুষ দেখছি … আরে বাবা আমি কি খেয়ে ফেলবো নাকি তোমাকে? এতো ভয় আমাকে তোমার? অমি বললাম … ভয় তোমাকে না… ভয় আমার নিজেকে।

উর্মিলা বললো… থাক আর ভয় পেতে হবে না … একটু আধটু দুষ্টুমিকে আমী কাঠগড়ায় দাঁড় করাবো না। অমিও এবার সহজ হয়ে বললাম … কতটা তে একটু আধটু এর সীমা লংঘিত হবে … বুঝবো কিভাবে? সেটা আমার ওপর নির্ভর করবে… সীমারেখা কে সীমাবদ্ধ বা সীমাহীন করার অধিকার শুধু আমারই থাকবে … কথাটা মনে রেখো… বললো উর্মি। অমি বললাম .. বেশ! মনে রাখবো।

একটা হাত উর্মিলার পিঠের পেছন থেকে ঘুরিয়ে ওর কাঁধে রেখে ওকে নিজের বুকের সাথে টেনে নিলাম। উর্মিও নিজেকে সপে দিলো আমার বুকে। এভাবেই অনেক্ষন বসে রইলাম দুজনে। Hall টা একদম নিস্তব্ধ হয়ে গেল। কাউন্টার এর মেয়েটাও আলো নিভিয়ে সামনার টেবিলে পা তুলে বিশ্রাম নিচ্ছে। শব্দ বলতে এপাশ-ওপাশ থেকে হালকা নাক ডাকার আওয়াজ ভেশে আসছে।

উর্মি আমাকে ঠেলে দিয়ে চিত করে শুইয়ে দিলো। তারপুর আমার বুকের ওপর মুখ গুজে শুয়ে পরলো দুহাতে জড়িয়ে ধরে। ঘুম পেয়েছে মেয়েটার … তাই আমার শরীর কে সজ্জা বানিয়ে শুয়ে পড়ল। আর একটু পরেই ঘুমিয়েও পড়লো। ওর গরম নিঃস্বাস আমার বুকে এসে ঝড় তুলছে ..

বাইরে ও ভিতরে সমস্ত শরীর এর লোমকুপ গুলো তে একটা কাঁপুনি তুলে দিচ্ছে বার-বার। ওর চুল থেকে মিষ্টি একটা গন্ধ এসে আমাকে অবশ করে দিচ্ছে। পৌরুষ বিদ্রোহি হয়ে উঠতে চাইছে… শাসনে রাখাই কঠিন হয়ে পড়েছে। একবার মনে হলো ওকে ঠেলে তুলে দিই। কিন্তু ওর ঘুমন্ত মুখ তা দেখে মায়া হল … কি পরম নিশ্চিন্তে ঘুমোচ্ছে মেয়েটা।

আমি জেগে রইলাম শরীর জুড়ে অস্বস্তি নিয়ে… কতক্ষন জানি না। ভোরের দিকে কোথাও ঝাড়ু দেবার শব্দ শুনে চোখ মেললাম। সুইপার রা সাফ-সাফাই শুরু করে দিয়েছে। তাকিয়ে দেখি উর্মির পুরো শরীর টা আমার দুপায়ের মাঝে। কখন যে ওকে কোল-বালিশ করে ঘুমিয়ে পড়েছিলাম জানি না। এই অবস্থায় আমাদের কেউ দেখে ফেললে খারাপ ভাববে। উর্মি কে আস্তে করে ডাকলাম… উর্মিলা .. এই উর্মি … এই …

উর্মি নড়ে উঠে আরও জোড়ে জড়িয়ে ধরলো আমাকে। ওর মুখ দিয়ে উউউউউউউম্ম্ম্ম করে একটা আদুরে শব্দ বেরোলো শুধু। আর মূখ তা ঘুমন্ত অবস্থায় আমার বুকের খোলা অংশে ঘষতে লাগলো। আআআআআআআহহহহ… সেই অনুভূতি বোলে বোঝানো যাবে না। আমি অনেকটা জোর করেই ওকে ঝাঁকিয়ে দিলাম।

এবারে চোখ মেলে চাইলো উর্মি। আমাদার অবস্থান টা দেখে নিয়ে একটু লজ্জা পেলো সে… হয়তো ভোরের আলো ফুটতে সুরু করেছে বলে। রাতের অন্ধকারের অনেক সুখকর কাজও দিনের আলোতে অশালীন মনে হয়। উঠে বসে দুহাত ওপরে তুলে আড়মোড়া ভাঙলো উর্মিলা। ওর সুডৌল বুক দুটো ফুলে উঠে উত্তেজক ভঙ্গি তে যেন সুপ্রভাত জানালো আমাকে। নিজেকে সামলেতে বার-বার হিমশিম খেতে হচ্ছে আমাকে।

উর্মি বললো… সকাল হয়ে গেছে? বললাম … সকাল আসবে বলে ভোর আলো ছিঁটিয়ে পথ পরিষ্কার করছে। সে হেঁসে ফেললো আমার কথা সুনে। বললাম .. চলো চা খেয়ে আসি । উর্মি বললো… তার আগে একতু ওয়াশ-রুম যেতে হবে গো। বললাম যাও … আমি এগিয়ে গেলাম কাউন্টার এর দিকে …
নার্সিং হোম থেকে জানালো মাসিমার অবস্থা এখন অনেকটা steady। তাই বাড়ি ফিরতে হবে আমাকে। রাতে ঘুম হয়নি ভালো .. ভীষণ ক্লান্ত লাগছে। অফিস-এও যেতে হবে। ফ্রেশ হাওয়া খুব জরুরি। উর্মিলা কে বল্লাম।

তমাল: – চলো তোমাকে ড্রপ করে বাড়ি তে যাই .. ফ্রেশ হবো .. আর কিছু ফাইল ও নিতে হবে অফিস যাবার আগে। তুমি ফ্রেশ হয়ে একটু বিশ্রাম নিয় তারপর এস আবার … আমি lunch time এ পৌঁছে যাবো নার্সিং হোমে।

উর্মি: – তুমিও আমার ওখানেই ফ্রেশ হতে পারো। তাছাড়া breakfast ও করে নেবে ওখানে।

তমাল: – হুম করা যেত .. তবে আমার বাড়িই নার্সিং হোম এর কাছে … আর তোমাদার ওখানে যদি কয়েকদিন থাকতেই হয় তাহলে জামা কাপড় ও কিছু নিতে হবে তো? তাছাড়া ফাইল গুলো বাড়িতেই আছে।

উর্মি: – জামা কাপড় সমস্যা হতো না … তোমার আর সুদীপ এর সাইজ একই হবে। তবে ফাইল নিতে হলে আলাদা কথা।

তমাল: – under garments ও সুদীপ-এর ই পরবো বলছো? সেটা একটু বাড়াবাড়ি হয়ে যাবে না?

উর্মি: – হাহাহাহা .. hmm তা হবে… তবে ওগোলো পরা কি খুব জরুরি বাড়িতে?

তমাল: – নিজের বাড়িতে লাগে না… তবে যদি বন্ধু-পত্নীর সামনে ওগুলো না পরে ঘুরে বেরানো কি অসভ্যতা হয়ে যাবে না?

উর্মি: – garments তো পরতে নিষেধ করিনি .. অন্দর কি বাত তো অন্দর হি রহেগা না? কৌন দেখেগি?

তমাল: – মুশকিল তো ওখানেই … ছেলেরা অন্দর কি বাত হামেশা ছূপা নহি সকতে… specially সুন্দরী যুবতী সামনে ঘোরা ফেরা করলে …

উর্মি: – ধেৎ! অসভ্য একটা … তো আমাকে drop করে আবার নিজের বাড়ি যেতে তো তোমার দেরি হয়ে যাবে… রেস্ট পাবে না। বরং তোমার অসুবিধে না থাকলে আমি তোমার ওখানেই যেতে পারি। তোমার ওখানেই আমিও ফ্রেশ হয়ে নেবো।

তমাল: – good idea … চলো তাহলে …

ট্যাক্সি নিই বাড়ি পৌঁছলাম যখন মাত্র 6.30 বাজে। গিজার অন করে দিয়ে উর্মি কে বল্লাম ফ্রেশ হয়ে নিতে… তারপর অমি কিচেন-এ ঢুকলাম breakfast বানাতে। একটা shorts পরে নিয়েছি। উর্মি বাথরুমে গেছে স্নান করতে … এর ভেতর রেডি করে ফেলবো ভাবতে ভাবতে একটু পিছিয়ে আসতেই নরম শরীর এর সাথে ধাক্কা লাগলো। চমকে পিছনে ফির দেখি… উর্মি…!

তমাল: – আরে? তুমি? যাওনি বাথরুম-এ ?

উর্মি: – একটা প্রব্লেম হয়ে গ্যাছে তমাল। আগে খেয়াল করিনী। অমিও তো জামা কাপড় কিছু আনি নি… অমি কিভাবে ফ্রেশ হবো? আর তূমিও তো ব্যাচেলর… বৌ-ও নেই যে একই সাইজের জিনিস ব্যবহার করবো?

তমাল: – ও হো! তাই তো… এটা তো খেয়াল ছিলো না। দাড়াও দেখছি কি করা যায়। আমার একটা Nightgown আছে ওটা পরতে পারো .. ঝুল ই একতু বোরো হবে এই যা।

উর্মি: – আর under garments? সেগুলোর কি হবে?

তমাল: – সেগুলো না পড়লেও চলবে .. মেয়েদের অন্দর কি বাত অন্দর-এই থাকে। তাদের গোপন জিনিসপত্র আকার পরিবর্তন করে না… যে বেঁধে রাখতে হবে। Atleast কিছু পরিবর্তন হলেও বাইরে থেকে বোঝা যাবে না।

উর্মি: – উফফ… কি অসভ্য লোক রে বাবা ! মুখে কিছুই আটকায় না…

তমাল: – সীমারেখা পার করলাম নাকি ?

উর্মি: – না… করনি… দাও… nightgown টা দাও বেশি কথা না বলে।

তমাল: – দিচ্ছি দাড়াও। তুমি তো এখান থেকেই আবার নার্সিং হোমে যাবে… জামা কাপড় গুলো সব ধুয়ে নেড়ে দাও… শুকিয়ে যাবে।

উর্মি: – হুম তাই করতে হবে। আর তো কোনো উপায় নেই …

Nightgown টা নিয়ে উর্মিলা বাথরুমে ঢুকে দরজা লাগিয়ে দিলো। কয়েক second এর জন্য আমার মনের পর্দায় ভেসে উঠলো উর্মির উলঙ্গ শরির… সম্পূর্ণ বিবস্ত্র হয়ে উর্মি আমার nightgown টা পরছে … কল্পনার চোখে দেখতে পেলাম… পুরো শরীর জুড়ে একটা বিদ্যুত তরঙ্গ ঝাঁকিয়ে দিয়ে গেলো আমাকে। .. জোর করে মন কে বাস্তবে ফিরিয়ে এনে কিচেনে চলে গেলাম breakfast বানাতে …

জল-খাবার নিয়ে ডাইনিং-টেবিলে রেখে দেখলাম উর্মিলা তখনো বাথরুম থেকে বের হয়নি … জল পড়ার আওয়াজ অবশ্য পাচ্ছি না।

গলা তুলে বললাম … breakfast তৈরি ম্যাডাম… তোমার হলো? উর্মিলা জবাব দিলো… হুমমম… হয়ে গেছে… আসছি …

এক পশলা বৃষ্টির পরে পদ্মফুলের ওপর জেমন বিন্দু-বিন্দু জলকণা জমে থাকে … তেমনী জল-সিক্ত সতেজ মুখ নিয়ে প্রস্ফুটিত পদ্মের মতো বাথরুম থেরে বেরুলো উর্মি। ভীষণ নিষ্পাপ আর সুন্দর লাগছিলো উর্মি কে .. আমি পলক হারিয়ে চেয়ে থাকলাম।

উর্মি: – কি হলো ? ওভাবে তাকিয়ে আছো কেন ? এই … কি হলো তোমার?

তমাল: – ইউউম? ওহ… না কিছু না… তোমাকে ভীষণ সুন্দর লাগছে দেখতে ..

উর্মি: – ধ্যাৎ !

তমাল: – সত্যি বলছি … সুদীপ তা শালা ভাগ্যবান ! দুঃখিত … শালা বলে ফেললাম।

উর্মি: – এবার বিয়ে করে ফেলো… বুঝলে ? তাহলে আর অন্যের বৌ কে দেখে মুগ্ধ হতে হবে না।

তমাল: – অন্যের বৌ বেশি মুগ্ধ করে পুরুষ দের বলে শুনেছি …

উর্মি: – হুম… সব পুরুষ-ই এক রকম … যার জন্য সাজিয়ে রাখি… সে ফিরেও দেখে না… অন্যরা মুগ্ধ হয়ে যায়।

তমাল: – অন্যদের মুগ্ধতার কি কোনো দাম নেই ? তাদের ভাল-লাগা মূল্যহীন ?

উর্মি: – না… অবশ্যই নয় … সত্যি বলতে ভালো লাগে… পুরুষ দের মুগ্ধতা ভালো লাগে মেয়েদের .. তা সে যেই হোক … যাক এসব কথা থাক … যাও তুমি ও ফ্রেশ হয়ে নাও। তারপর এক সাথে breakfast করবো।

তমাল: – হুম .. যাই … চট করে স্নান টা করে নিই … ৫ মিনিট প্লিজ…

উর্মিলার মুখটা কিছুতেই মন থেকে সরাতে পারছিলাম না। কেমন একটা ঘোর-এর মধ্যে ছিলাম। বাথরুমে ঢুকে সেটা আরো বেড়ে গেলো । আমার ব্যাচেলর বাথরুমে মেয়েরা আগেও তাদের শরীর ধুয়েছে … নতুন কিছু নয় .. কিন্তু আজ পুরো বাথরুম জুরে একটা চোরা মেয়েলি গন্ধ ছড়িয়ে আছে যা আগে উপলব্ধি করিনী। উর্মিলার শরির এর গন্ধ। এতক্ষন সুধু মুগ্ধতা ছিলো… পরিবেশ এবার ক্ষুধার্ত তমাল কে জাগিয়ে তুললো …

উর্মিলার দেহর গন্ধ আমাকে উত্তেজিত করে তুললো … উর্মি জামা কাপড় গুলো ধুয়ে জল ঝরতে টাঙিয়ে রেখে গেছে… সেগুলোর দিকে তাকিয়ে নিজেকে আর সামলাতে পারলাম না। সমস্ত শরীর জ্বলতে লাগলো আমার। নিজের অজান্তেই কখন শিশ্ন-তা দাঁড়িয়ে গেছে… সেটা আমি টের না পেলেও আমার ডান হাতটা ঠিকই টের পেয়েছে।

শক্ত বাড়ার ওপর ওঠা-নামা করতে শুরু করেছে হাতটা। কল্পনায় স্লাইড শো-এর মতো একের পর এক ভেসে উঠছে কাল রাতের কথা … আমার বুকে উর্মির ঘুমিয়ে পড়ার কথা .. সকালে দুপায়ের ফাঁকে তাকে আবিষ্কার করার কথা … একটু আগে সিক্ত স্নিগ্ধ স্নাত উর্মিলার মুখ … এমন কি অনেক আগে ওদের বাড়িতে উর্মিলার বিভিন্ন দুষ্টুমি ভরা মুহূর্ত … লাস্যময়ী দৈহিক বিভঙ্গ … সব।

বাড়ার ওপর হাত টা আরও দ্রুত ওঠা-নামা করছে। শরীর জুড়ে একটা ভালো লাগা ছড়িয়ে পড়ছে .. সেই সঙ্গে কল্পনা দ্রুত উলঙ্গ করে চলেছে উর্মিলাকে। নিজেকে কিছুতেই থামাতে পারছি না। সমস্ত কাপড় খুলে উলঙ্গ উর্মিকে বিছানায় নিয়ে ফেললাম মুহুর্তে। তারপর বুকের ভিতর জড়িয়ে ওর নরম শরীর নিয়ে ছিনি-মিনি খেলতে শুরু করলাম। উর্মির ভেতরও কোনো বাঁধা দেবার লক্ষণ দেখলাম না…

বরং সেও যেন আমাকে তার সঙ্গে মিশিয়ে নিতে উদগ্রীব। নিজেই হাত-পা ছড়িয়ে নিজের সব দুয়ার উম্মুক্তো করে আমাকে ভিতরে ঢুকতে আমন্ত্রণ জানালো। আমিও সবেগে প্রবেশ করলম উর্মির গোপন কুঠুরিতে। আআআহহহ কী স্বর্গীয় অনুভূতি … উর্মিলার পিচ্ছিল অন্ধকার অনাবিষ্কৃত যোনির ভেতর অশ্বমেধ এর ঘোড়ার মোটো দুর্বার বেগে অবিস্কার এর নেশায় ছুটে চলেছে আমার অশ্ব-শম লিঙ্গ … আছড়ে পড়ছে যোনির সংকীর্ণ দেওয়াল গুলিতে ঘূর্ণি ঝড়ের মতো। উর্মি আমাকে জাপ্টে ধরে আরও ভিতরে ঢুকিয়ে নিতে চাইছে …

আমার উত্তেজনা ক্রমশ বাড়তে বাড়তে শরীর ছাড়িয়ে বাড়ার মুখে কেন্দ্রীভূত হচ্ছে … বিস্ফোরণের অপেক্ষায় সময় গুনছে। সল্তে তে আগুন দেওয়া হয়ে গেছে … এখন শুধু চূড়ান্ত মুহূর্তের অপেক্ষা … আহহহ আহহহ ওহহহ… সমস্ত শরীর তোলপাড় করে ছিটকে বেরুলো আমার গরম ঘন থকথকে বীর্য্য … ভাসিয়ে দিলো উর্মিলার গুদের ভেতরটা … মুখ থুবড়ে পড়লাম উর্মির বুকের ওপর – ডুবে গিয়ে হাপাতে লাগলাম ওর নরম সু-উচ্চ স্তন-সন্ধির গভীরে …

উর্মি: – কি হলো ? আর কত দেরি করবে ?… 5 মিনিট থেকে 15 মিনিট আগেই শেষ হয়ে গেছে … কি করছো বলত ? কোনো আওয়াজ ও তো পাচ্ছি না? ঘুমিয়ে পড়লে নাকি?…

সত্যিই সুখের আবেশে ঘুম চলে আসছিলো। উর্মিলার ডাকে ধড়মড় করে উঠে দাঁড়ালাম। ইশহহহ… বাথরুম এর মেঝে… আমার হাত .. তলপেট … মাখামাখি হয়ে আছে ঘন মালে। গলা তুলে বললাম … আসছি দাড়াও … হয়ে এসেছে … আর একটু প্লিজ …

জলদি শাওয়ার ছেড়ে স্নান করে নিলাম। বাইরে আসতেই উর্মিলার তীক্ষ্ণ দৃষ্টির সামনে পরে কুঁকড়ে গেলাম লজ্জায়। কি জেনো খুঁজছে উর্মি আমার মুখে। চেহারা থেকে হয়তো কাম-চিহ্ন গুলো এখনো মিলিয়ে যায়নি… ভেবে আরও লজ্জা পেলাম…

উর্মি: – বাব..বাহ! কোনো ছেলের এতক্ষন সময় লাগে জীবনে প্রথম দেখলাম। আরে ফ্রেশ হোবার বদলে তোমাকে তো যেন আরো ক্লান্ত দেখাচ্ছে … থিক আছো তো তুমি?

তমাল: – কে..কেন ? থিক থাকবো না কেন ? কি..কি..কি হয়েছে আমার ?

উর্মি: – কি হয়েছে তা তুমী-ই জানো .. তোমাকে কেমন একটা দেখতে লাগছে… তাই বললাম ।

তমাল: – না না কিছুই হয়নি .. থিক আছি আমি।

উর্মি: – তাহলে এসো… খবার তো জুড়িয়ে জল হয়ে গেল ?

দুজনে খেতে বসলাম। মুখ তূলে দেখি উর্মি ভ্রু কুঁচকে তাকিয়ে আছে আমার দিকে একদৃষ্টি তে। আমি তাকাতেই মুখ নামিয়ে নিলো। ওর ঠোঁটে কি একটু হাঁসির রেখা দেখতে পেলাম? না কি মনের ভুল ? Breakfast শেষ করে উর্মি কে বললাম .. পৌনে ৮ টা বাজে মাত্র। তুমী একটু ঘুমিয়ে নাও। তারপর তোমাকে নার্সিং হোমে ড্রপ করে আমি অফিস যাব।

আমার ফ্ল্যাটে একটাই শোবার ঘর। বিছানা থেকে দ্রুত হাতে জঞ্জাল সরিয়ে bed cover টা ঝেড়ে-ঝুরে ঠিক করে দিলাম। nightgown পরে উর্মি ঘুরে-ঘুরে আমার রুম টা দেখছে। ভিতরে অন্তর্বাস না থাকায় যেন nightgown টা যেন ওর শরীরে কেঁটে বসেছে। আর শরীরের বাঁধন এর চার পাশ থেকে উপচে পড়ছে। ওর দিকে তাকাতেই বাবাথরুমের কথা মনে পরে গেলো … চোঁখ সরিয়ে নিলাম।
বিছানা থেকে একটা বালিশ তুলে নিয়ে উর্মি কে বললাম … নাও শুয়ে পর .. বিছানা রেডি। আমার হাতে বালিশ দেখে উর্মি বললো …

উর্মি : – তুমি চললে কোথায়?

তমাল :- আমি সোফা তে একটু rest নিয়ে নিচ্ছি …

উর্মি : – কেন ? বেড টা তো বেশ বড় … দুজনের আরাম-সে হয়ে যাবে। নাকি আমার সাথে এক বিছানায় শুতে ভয় পাচ্ছ ?

তমাল : – সেটা বোধহয় ঠিক না .. তাই…

উর্মি : – বলেছি না… সীমারেখা তা আমি ঠিক করবো ? ওটা লংঘিত হয়নি … এখানেই শুয়ে পড়ো। আর কাল রাতে টের পেয়েছি …

মেয়েরা তোমার কছে নিরাপদ ।

তমাল : – ভুল টের পেয়েছো উর্মি .. অমি মুর্তিমান আপদ।

উর্মি : – সেটাও অমিই ঠিক করবো … আর কোনো কথা নয় … শুয়ে পড়ো।

অগত্যা বিছানার একপাশে শুয়ে পড়লাম আমি .. উর্মি অন্য পাশে। দুজনেই ক্লান্ত … তাই কথা হলো না বেশি। ঘুমিয়ে পরলাম দুজনেই। ১০ টা নাগাদ ঘুম ভাঙলো মোবাইল এর এলার্ম এ । চোখ খুলতে কষ্ট হচ্ছিল। … একটা জ্বালা-জ্বালা ভাব । উর্মির দিকে তাকিয়ে দেখি শিশুর মতো ঘুমোচ্ছে ও চিত হয়ে। হাত দুটো মাথার ওপরে তোলা।

Nightgown টা নিচের দিকে সরে দু-ভাগ হয়ে আছে। উউউফফ … উর্মিলার ফর্সা কলা গাছ এড় মোটো মসৃন একটা উরু বেরিয়ে আছে। এতো দুর পর্যন্ত উন্মুক্ত হয়ে আছে যে কোমরের বেল্ট টা না থাকলে ওর উরু-সন্ধি পরিষ্কার দেখা যেত। মসৃন লোম-হিন উরুর ওপর দিকে হালকা রেসমি লোম শুরু হয়েছে… খুব ধীরে-ধীরে আরও ঘন হতে-হতে অন্ধকার কোনো সর্বনাশ-এর গুহার আভাস জাগিয়ে হঠাৎ করে nightgown এর নিচে হারিয়ে গেছে।

গলা শুকিয়ে কাঠ হয়ে আসছিলো … nightgown টা ওই অংশ টা কে ঢেকে রাখাতে যেন হাঁফ ছেড়ে বাঁচলাম। একটা ঢোঁক গিললাম আমি। সেখান থেকে চোঁখ ওপর দিকে উঠতে আবার একটা ধাক্কা খেলাম। পুরুষের nightgown এটা … স্বভাবতই বগলের কাছ-টা অনেক চওড়া। হাত মাথার ওপর তুলে রেখেছে উর্মিলা। ভেতরে ব্লাউজ এবং ব্রা নেই।

একটা মাই প্রায় বাইরে বেরিয়ে এসেছে ফাঁক গলে … Areola টা স্পষ্ট বোঝা যাচ্ছে। Nipple টা কাপড়ে আটকে গিয়ে কোনরকমে পুরো মাই-টার বাইরে বেরিয়ে আসা বন্ধ করেছে। এই দৃশ্য আর বেশিক্ষন দেখা সম্ভব না আমার পক্ষে .. তাহলে নিজেকে সামলাতে পারবো না। আস্তে করে ডাকলাম … উর্মিলা… উঠে পড়ো … ১০ টা বাজে… যেতে হবে আমাদের।

আমার কিছু জামা কাপড় ছোটো একটা ব্যাগে ভরে উর্মির কাছে দিলাম। তারপর ওকে নার্সিং হোমে ড্রপ করে অফিসে চলে গেলাম। সুদীপ এর সঙ্গে কথা হলো phone এ। পরশু সন্ধ্যায় কলকাতা পৌঁছবে। মাসিমা কে নিয়ে চিন্তা করতে নিষেধ করলাম।

দুটো নাগাদ একবার নার্সিং হোমে গেলাম। দেখলাম উর্মিলার পিসতুতো দিদি এসেছেন। খবরাখবর নিয়ে, টাকা জমা দিয়ে তিনজনে মিলে সেই রেস্তোরাঁয় লাঞ্চ করে অফিসে ফিরে গেলাম। আজ শনিবার .. সন্ধ্যে ৬টা পর্য্যন্ত ভীষণ ব্যস্ত রইলাম পুরো সপ্তাহের রিপোর্ট তৈরী করার কাজে। কাল ছুটি … ভাবতেই মনটা খুশি হয়ে উঠলো। ৬.৩০ নাগাদ নার্সিং হোমে গিয়ে দেখলাম উর্মিলার সেই দিদি চলে গেছে। মাসিমা-কেও জেনারেল বেড-এ শিফ্ট করা হয়েছে।

উর্মি কে বললাম একটা ট্যাক্সি নিয়ে বাড়ি চলে যেতে। অমি কিছুক্ষন থেকে ডাক্তার এর সঙ্গে কথা বলে তারপর যাব। রাজি হয়ে গেলো উর্মিলা। ওকে একটা ট্যাক্সি তে তুলে দিয়ে ফিরে এলাম আমী।

ডাক্তার এর সঙ্গে কথা হতে-হতে 8.30 বেজে গেল। ডাক্তার বললেন বিপদ কেটে গেছে, আর কোনো ভয় নেই। তবে 2/1 দিন জেনারেল বেড এই থাকবেন। তারপরে বাড়ি নিয়ে যেতে পারেন। সুদীপ কে phone করলে ও জানালো যে সে না-ফেরা পর্য্যন্ত বাড়ি নেবার দরকার নেই মাসিমা কে।

উর্মিলা একা সামলাতে পারবে না। সুদীপ ফিরলে তারপর নিয়ে যাবে।

সুদীপ এর বাড়িতে এলাম 9.30 তে । কলিং বেল বাজাতে দরজা খুললো উর্মিলা। Wow! পাতলা একটা গোলাপি nighty পরে আছে উর্মি। See-through নয় ঠিক … কিন্তু এতোটাই মোলায়েম কাপড় যে মনে হচ্ছে কিছু পরেনি সে … শরীর-এর সমস্ত ভাঁজ আর বাঁক প্রকট হয়ে উঠেছে। দুরু দুরু বুক নিয়ে ভিতরে ঢুকলাম। নিজের বাড়িতে উর্মিলা ভীষণ স্বচ্ছন্দ আজ।

ঢুকতেই আমাকে বললো … বাথরুমে সব রেডি করে রেখেছি … যাও ফ্রেশ হয়ে এসো। আমি স্ন্যাক্স রেডি করে দিচ্ছি … জলদি এসো কিন্তু… তোমার তো আবার দেরী হয় … বলেই এমন একটা মুখ-ভঙ্গি করল যে আমার ভিতর পর্য্যন্ত কেঁপে উঠল।

বাথরুমে আমার জামা কাপড় সব সুন্দর করে সাজানো। চটপট স্নান সেরে বেরিয়ে এলাম। দেখলাম উর্মি টেবিল সাজিয়ে বসে আছে .. আমাকে দেখে বললো… হুমমম… আজ তো পুরুষ মানুষ স্নান করেছে বলেই মনে হচ্ছে … এস তমাল।

French-fries … chicken pakora … আর salad সাজিয়ে রেখেছে উর্মি। অমি বসতেই সে বললো… drinks নেবে কিছু? টেবিল এর দিকে আর একবার তাকিয়ে হেঁসে বললাম আয়োজন টা তো drinks এর জন্যই করেছ … তাহলে permission চাইছো কেন ? উর্মি চোখ মেরে বললো … তুমি guest … permission তো নিতেই হয় তাই না?

বললাম শনিবার রাতে permission এর দরকার হয় না… জলদি নিয়ে এস। উর্মি বললো… কি নেবে? বললাম হুইস্কি হলে ভালো হয়… উর্মি মাথা নেড়ে ভিতরে চলে গেলো। ফিরে এলো একটা Blender’s Pride এর বোতল নিয়ে … আর সঙ্গে দুটো গ্লাস। বুঝলাম ও সঙ্গ দিতে আসছে না… সঙ্গী হতেই আসছে। দেরি না করে চিয়ার্স করে শুরু করে দিলাম…

এ লাইনের পাকা খেলোয়ার নয় উর্মিলা একটু পরেই বুঝতে পারলাম। দু পেগ পেটে যেতেই মুখের ভাব বদলে গেলো তার। নিজের ওপর নিয়ন্ত্রণ হারাতে শুরু করলো উর্মি। বিন্দু-বিন্দু ঘাম জমেছে সারা মুখে। আবোল তাবোল বকতে শুরু করলো আর খিল খিল করে হাঁসতে শুরু করল… বললো… তারপর তমাল বাবু… কেমন লাগছে আমাকে?

বন্ধুর বউ এর মতো ? নাকি নিজের বউ-এর মতো ? আমি কোনো উত্তর দিলাম না। সে বলে চললো .. কি ? কিছু বলছো না যে ? তোমার বন্ধু তো সব মেয়েকেই নিজের বউ এর মতো দেখে… তুমি দেখতে পারো না? এর কি উত্তর হয় আমার জানা নেই বলে এবারও চুপ করে রইলাম …

উর্মিলা বললো… জানো? প্রতিদিন আমি তোমার বন্ধুর জন্য সেজে-গুজে অপেক্ষা করি সেই বিয়ের পর থেকে। কতো ভাবে চেষ্টা করলাম তার মন পেতে … মন তো দুরের কথা শরির-টাও সে নেয় ফুটপাথ-এর জিনিস কেনার মতো করে… তুচ্ছ তাচ্ছিলো করে … তাও আজ বহুদিন হলো ফিরেও তাকায় না… আমি কি এতই খারাপ তমাল? বলো না প্লিজ ? আমার কি কোনো আকর্ষণ-ই নেই ? কি নেই আমার যা ওই রাক্ষসী টার আছে ? বলো… প্লিজ … বলো… চুপ করে থেকো না প্লিজ …

এবার আর চুপ করে থাকা যায় না উর্মিলার আন্তরিক প্রশ্নের পরে … বিশেষ করে যখন বিন্দু মাত্র মিথ্যা প্রশংসার দরকার নেই। উর্মিলার মতো মেয়ে কে নিয়ে কবিতা পর্য্যন্ত লেখা যায় .. তার প্রসংশা করতে কোনো ছলনার আশ্রয় নেবার দরকর নেই ..

বললাম … তুমি যে কোনো মেয়ের চেইতে অনেক বেশি আকর্ষণীয় উর্মি… তোমাকে জীবনে পেয়ে একটা নয় .. সাতটা জন্ম সুখে ভেসে কাটিয়ে দেওয়া যায়…

উর্মি: – আআআআহহহহহহ… কতদিন … কতদিন পরে পুরষ এর প্রসংশা পেলাম। বলো তমাল বলো… আরও বলো… বুকের ভিতরটা জুড়িয়ে যাচ্ছে … মেয়েদের জীবনে টাকা পয়সার চাইতে অনেক দামি এই কয়েকটা শব্দ … thank you তমাল … thank you very much !

তমাল: – তোমার জন্য একটা শব্দও বানিয়ে বলিনি আমি উর্মি। সত্যই তুমি অসাধারণ ।

উর্মি: – তবে কেন তোমার বন্ধু আমার দিকে ফিরে তাকায় না… বলতে পারো?

তমাল: – জানিনা উর্মি… সেটিই জানিনা… মানুশ এর ক্যারেক্টার বোঝা বড় মুশকিল। আমি আনেক বোঝানোর চেষ্টা করেছি সুদীপ কে… কিন্তু সুদীপ… নাহ… জানি না আমি উর্মি।

উর্মিলার চোখ দুটো ছল-ছল করছিলো এতক্ষন … এবার আগুন জলে উঠলো… নিজের glass এ অনেকটা হুইস্কি ঢেলে এক ঢোকে গিলে নিয়ে মুখটা বিকৃত করে ফেললো … হাতের উল্টো পিঠ দিয়ে ঠোঁট মুছে নিয়ে বললো…

উর্মি: – শুধু ওই মেয়েটা কে আমি দোষ দিই না… he is a son of a bitch ! ঘরের বউকে তো যেকোনো সময় ভোগ করা যায় … বাইরের-টা ছাড়বে কেন ? নিজের চরিত্র ঠিক নেই আবার আমাকেও সন্দেহ করতে ছাড়ে না… আমি কি সতী সাবিত্রী হবার ঠেকা নিয়ে রেখেছি ? চাই না হতে সতী সাবিত্রী … আমারও মন আছে … আমারও শরির আছে…

তমাল: – সব ঠিক হয়ে যাবে উর্মি… দেখো… তোমাদের একটা বাচ্চা-কাচ্চা হলে …

পাগলার মতো চিৎকার করে উঠলো উর্মিলা… চোখের দৃষ্টি উদ্ভ্রান্তের মতো হয়ে উঠলো .. ঝাঝিয়ে বললো …

উর্মি: – বাচ্চা কি আকাশ থেকে পড়বে না চোদালে ? সব চোদন তো রক্তিমার জন্যে … আমি ফাঁক করে রাখলেও চোখে পরে না তার .. bastard !

ঘরে বজ্রপাত হলেও ও এতো চমকে উঠতাম না… উর্মিলার মতো শিক্ষিত ভদ্র শালিন মেয়ের মুখে বস্তির ভাষা শুনে থমকে গেলাম । কিন্তু রাগে দুঃখে অপমানে ঘৃনায় উর্মিলা ভদ্রতার মুখোশ খুলে ফেলে যে কোনো কাম-উপেক্ষিতা নারী হয়ে উঠলো।

Alcohol ও তার স্বাভাবিক বিচার-বোধ কে নষ্ট করে দিয়েছে। সে বলে চললো…

উর্মি: – জানো? সুধু চাঁদিপুর না … আমার এই ঘরে আমার এই বিছানায় সে ওই slut মেয়েটা কে তারিয়ে তারিয়ে ভোগ করেছে… অমি নিজের চোখে দেখে ফেলেছি সেটা … সেদিন থেকে আমিও প্রতিজ্ঞা করেছি আমিও এর প্রতিশোধ নেবো। তার এই বাড়িতে তার এই বিছানায় আমি অন্য পুরুষ কে তুলে বিলিয়ে দেবো আমার সযত্নে রাখা বিশ্বস্ততা… bhand me jaay loyalty…

বলতে বলতে উফ্ফ ভীষণ গরম লাগছে… বলে আমার উপস্থিতি কে তোয়াক্কা না করেই nighty র ওপরের 2/3 টে বোতাম পট পট করে খুলে ফেললো। কালো ব্রা-য়ে ঢাকা উর্মিলার ভরাট বুক দুটো বাইরে বেরিয়ে এলো… পা থেকে মাথা পর্য্যন্ত কেঁপে উঠলাম আমি। উর্মি সোফার হ্যান্ড-রেস্ট এ গা এলিয়ে দিয়ে মাথা পিছনে হেলিয়ে চুলে আঙ্গুল চালাতে চালাতে হাঁপাতে লাগলো। আমি চুপ করে উর্মিলাকে দেখতে দেখতে গ্লাসে ছোট ছোট চুমুক দিতে লাগলাম।

উর্মিলার নেশা খুব চড়ে গেছে … সে শরীরটাকে সোফা তে আরো এলিয়ে দিয়ে একটা পা ভাঁজ করে ওপরে তুলে নিলো … অন্য পা-টা নিচে ঝুলছে l নাইটি টা দু পাশে সরে গিয়ে তার কালো প্যান্টি সমেত তলপেট পর্যন্ত উন্মুক্ত করে দিল । নাইটি-টার সামনের দুটো পাল্লা এখন শুধু একটা বোতাম এর আকর্ষণে পরস্পরের সঙ্গে নামমাত্র সংযুক্ত হয়ে আছে।

উর্মি মাথা পিছনে হেলিয়ে চোখ বুজে চুপ করে আছে … তার মসৃন সাদা দুটো উরু, আর উরুসন্ধিতে কালো প্যান্টি একটা অদ্ভুত contrast তৈরি করে সেই মোহ-জালে আমাকে দ্রুত আবিষ্ঠ করে ফেলছে।

আমি পলকহীন চোখে তাকিয়ে দেখতে লাগলাম উর্মির বাঁধ-ভাঙা যৌবন। তলপেটে খুব অল্প একটু চর্বি জমে জায়গা টাকে আরও আকর্ষণীয় করে তুলেছে। পান্তি ইর ইলাস্টিক কাম্রে বোসছে সেখনে। শোরির তা কে ইবাবে ইলিয়ে দেবার জান্নো সোফা তে টান লেগে প্যান্টির আক্তা ওংশো keুক গ্যাছে, উমির গোপন ওঞ্জে।

প্যান্টি থাকা সত্ত্বেও ঠোঁট দুটো স্পষ্ট বোঝা যাচ্ছে। দারুন ফোলা-ফোলা ঠোঁট দুটো। উর্মির যোনি অংশ এতটাই ভরাট যে প্যান্টির ত্রিকোণ কালো কাপড় সেটা কে ঢেকে রাখার ব্যর্থ চেষ্টা করে হটাৎ যেন হারিয়ে গেছে নিতম্বের গভীর খাঁজে। যদি অ্যালকোহল এর নেশা না থাকত … মনে হতো উর্মিলা আমন্ত্রণ জানাচ্ছে আমাকে তার দেহ ভোগ করার জন্য । কিন্তু আমি জানি এই মুহুর্তে ও সুস্থ নেই । তাই ভিতর ভিতর উত্তেজিত আর দুর্বল হয়ে পড়া সত্ত্বেও সুযোগ টা আমি নিলাম না।

এমন হটাৎ পাওয়া সুযোগ ফিরিয়ে দেবার মতো ভদ্র সভ্য আমি নই… কিন্তু তবুও উর্মি সুদীপের বৌ … আর আমি সুদীপের অসুস্থ মা-এর সাহায্য করার জন্য এসেছি ওদের বাড়িতে… তাই নিজেকে নিয়ন্ত্রণ করার আপ্রাণ চেষ্টা করলাম। মনে হলো উর্মি চেতনা হারিয়েছে। আমি গ্লাস টা টেবিলে রেখে উর্মির পাশে গিয়ে বসলাম। ওর ভাঁজ করা পা-টা নামিয়ে ওকে টেনে সোঝা করে বসিয়ে দিলাম।

আস্তে করে ডাকলাম… উর্মি… তুমি ঠিক আছ ? ঘোর লাগা চোখ মেলে চাইলো উর্মি .. চোখ দুটো টক-টকে লাল… অস্ফুটে বললো… মমম … yeah… m all right… বলে মাথা তা এলিয়ে দিলো আমার বুকে। অমি ওর মাথা আর পিঠে হাত বুলিয়ে সান্তনা দিতে থাকলাম।

কিছুক্ষন পরে উর্মি হটাৎ আমাকে জড়িয়ে ধরে ডুকরে কেঁদে উঠলো … আমার বুকে মুখ গুজে বলতে লাগলো… আমি আর পারছি না তমাল… সত্যি আর পারছি না… আর সহ্য করতে পারছি না আমী… বুকের ওপর ওর কান্না ভেজা মুখের স্পর্শ আর গরম নিশ্বাস এ আমার প্যান্টের ভেতর মৃদু নড়া-চড়া অনুভব করলাম l নিজেকে সামলাতে নিজের সাথে প্রায় যুদ্ধ শুরু করতে হলো আমাকে।

কিছুক্ষন এভাবে চোখের জলে আমার বুক ভাসিয়ে হটাৎ খেপে উঠলো উর্মি। এক ঝটকায় শরীরটা ঘুরিয়ে আমার কোমরের দুপাশে দুটো হাঁটু রেখে কোলে বসে পরলো।

টান খেয়ে nighty এর এক মাত্র বোতাম টাও পট করে খুলে গিয়ে উর্মির সামনের দিকটা পুরো উন্মুক্ত করে দিলো। কিছু বুঝে ওঠার আগেই এক হাতে আমার চুল খামচে ধরে মাথাটা পিছনে হেলিয়ে দিয়ে পাগলের মতো আমার ঠোঁটে চুমু খেতে লাগলো l চুমু বললে বোধহয় ভুল হবে…

আমার ঠোঁট দুটো ওর গরম লালা ভেজা ঠোঁট আর তীক্ষ্ণ দাঁত দিয়ে চুষে কামড়ে অস্থির করে তুললো। অন্য হাতটা ঝড়ের মতো আমার সারা শরির .. তলপেট এবং উরু-সন্ধিতে আছড়ে পড়ছে। সেই সঙ্গে নিজের কোমর তা আগু পিছু করে আমার কোলের ওপর ঘষতে শুরু করলো। আমার বাড়া আমার কথা শোনা বন্ধ করে দিলো।

সেটা পাজামার নিচে শক্ত হয়ে দাঁড়িয়ে উর্মিকে ঘষার মতো কিছু একটা উপহার দিল। অমি হারিয়ে যাচ্ছি … ক্রমশ হরিয়ে যাচ্ছি … কামনার অতল গহ্বরে … যেখানে সমাজ … সম্পর্ক … কর্তব্য … দায়িত্ব সব হারিয়ে গিয়ে শুধু দুটো শরীর জেগে ওঠে … মিশে যায় একে অপরের সাথে। সিক্ত করে শান্ত করে পরস্পর কে।

এ কি করছি আমি ? উর্মিলা সুস্থ শরীর আর মনে নিজেকে আমার কাছে সমর্পন করলে আমার কোনো দ্বিধা থাকতো না। দুটো প্রাপ্তবয়স্ক নারী পুরুষ নিজেদের ইচ্ছায় যৌন সুখ পেতে চাইলে বলার কিছু নেই। আর বস্তাপচা নৈতিকতা নিয়ে আমারও কোনো মাথা ব্যথা নেই।

কিন্তু এর আগে কখনো উর্মিলার ভিতর এমন আগ্রাসী রূপ দেখিনি .. বরং শান্ত .. শালীন .. রুচিশিলা উর্মিলা কেই অমি চিনি। এই মুহূর্তে তার এই ক্ষুদার্থ রূপ alcohol এর নেশার কারণেও হতে পারে … যদি সেটা হয় … আমি এবং উর্মিলা কেউ ই কাউকে ক্ষমা করতে পারবো না।

আমাকে যদি সত্যিই পেতে চায় উর্মি সুস্থ শরীর ও মনে চাইতে হবে। একজন বিবাহিতা মহিলা কে নেশাগ্রস্ততার সুযোগ নিয়ে ভোগ করা কাপুরুশতা… আমি আর যাই হই… কাপুরুশ নই।

উর্মিলার দুটো কাঁধ ধরে ঝাকুনি দিলাম আমি… উর্মি .. শান্ত হও… জাগো উর্মি .. জাগো… অযথা … পাগলামি করো না… উর্মি… উর্মি… উর্মিইইইইই ! উর্মিলার ভিতর জেগে ওঠার কোনো লক্ষণই দেখা গেল না। আমি যতই সরিয়ে দিতে চাইছি … সে ততো জোরে আঁকড়ে ধরছে আমাকে … আঁচড়ে কামড়ে অতিষ্ঠ করে তুলছে আমাকে।

পাজামা টা টেনে ছিড়ে ফেলতে চাইছে… আর জড়ানো গলায় বলে চলেছে… প্লিজ তমাল … নাও আমাকে … নাও প্লিজ … আমাকে তোমার করে নাও … aaahhhh … fuck me তমাল … fuck me hard… ওহঃ তমাল পারছি না আমি … আমাকে শান্ত করো … নিংড়ে নাও আমাকে … রক্তাক্ত করে দাও … ছিঁড়ে টুকরো টুকরো করে ফেল… yes fuck me… plz fuck me… I want to be fucked… fucked as a slut .. আহঃ আহ্হ উওফফ …

জোরে একটা চড় কশালাম উর্মির গালে। চড় এর শব্দটা সারা ঘরে প্রতিধ্বনিত হয়ে হাহাকার করে উঠলো … থেমে গেলো উর্মি … অপমানিত … উপেক্ষিত হয়ে … সুদীপ এর কাছে যা পায়নি … আমার কাছে সেটা পাবে আশা করেছিল সে … আমি তার দিকে চেয়েছি … তার প্রশংসা করেছি
… তাই আমার ওপর একটা আস্থা তৈরী হয়েছিল তার … দুহাতে মুখ ঢেকে ফুঁপিয়ে কাঁদতে শুরু করল উর্মিলা … ভীষণ পরাজিত মনে হলো তাকে।

আমার কোল থেকে নেমে সোফা তে উপুর হয়ে পড়ে ফুলে-ফুলে কাঁদতে লাগলো। আমি আলতো করে তার পিঠে হাত রাখলাম। বল্লাম… আমি দুঃখিত উর্মিলা… তোমাকে অপমান করতে চাইনি। শুধু একটু সময় চেয়েছি…আমি চাই তুমি alcohol এর নেশা থেকে বেরিয়ে এস .. শান্ত মনে একবার ভাবো প্লিজ .. তারপর তুমি যা চাইবে তাই হবে … কথা দিলাম… প্লিজ উর্মি…!

উর্মিলা কোন উত্তর দিল না। তবে কান্না তা কমে এল অনেক । আমি পাঁজাকোলা করে তুলে নিলাম… তারপর বেডরুমে নিয়ে বিছানায় শুইয়ে একটা চাদর টেনে দিলাম গায়ে । ঘরের আলো নিভিয়ে বাইরে বেরিয়ে আসার আগে ওর দিকে তাকালাম… উর্মিলা একটা হাত আড়া-আড়ি করে চোখ ঢেকে রেখেছে… প্লেট .. গ্লাস গুলো sink এ রেখে এসে সোফাতেই শুয়ে পরলাম আলো নিভিয়ে। Alcohol এর কারণে তন্দ্রা এসে গেলো … তবে ঘুম টা গাড় হলো না।

রাত তখন কটা জানি না… বাথরুম থেক জল পড়ার আওয়াজ পেলাম। উর্মিলা সম্ভবত shower নিচ্ছে। অমি চোখ বুঝে পরে রইলাম। বেশ কিছুক্ষন পরে উর্মিলা এসে স্বভাবিক গলায় ডাকলো…

উর্মি :- তমাল … এই তমাল … ঘুমিয়ে পড়েছো ?

তমাল :- ম্ম্ম … একটু চোখ লেগে গেছিলো … বলো …

উর্মি :- ওঠো … কিছু তো খাওয়া হয়নি… এস ডিনার করে নিই ।

তমাল :- থাক না… খেলাম তো অনেক কিছু… এতো রাতে আর ঝামেলা করার কি দরকার?

উর্মি :- উহু… আমি যে রান্না করলাম সন্ধ্যা থেকে তোমার জন্য ? উঠে পড়ো … অল্প করে হলেও খেয়ে নাও।

উঠে পড়লাম … চোখে মুখে জল দিয়ে খেতে বসলাম। খেতে গিয়ে বুঝলাম সত্যেই খিদে পেয়েছিল। আর চমৎকার রান্না করেছে উর্মি । আমি পরিবেশ হালকা করতে বললাম উউউম্মম দারুন হয়েছে রান্না গুলো। উর্মিলা হাঁসলো … কিন্ত ওর ফর্সা গালে আমার আঙুলের ফিকে হয়ে আসা দাগগুলো যেন আমকে ব্যঙ্গ করলো। চোখ নামিয়ে নিলাম । কিছুক্ষন পর উর্মিলা ডাকলো…

উর্মি :- তমাল …

তমাল :- উউউম?

উর্মি :- I am sorry …

তমাল :- ধুর … কি যে বলো না? ছাড়তো ওসব কথা। Rather … I am sorry উর্মি। তোমাকে আমি … আমার ভুল হয়ে গেছে …

উর্মি :- উহু… তুমি ঠিক করেছো। আসলে মদ কোনোদিনই আমার হজম হয় না … একটু পেটে পড়লেই নিজেকে হারিয়ে ফেলি। ইস্শশ .. কি সব যাতা করেছি তোমার সাথে… ভীষণ লজ্জা লাগছে এখন।

তমাল :- না উর্মি … এমন কিছু করোনি তুমি যার জন্য লজ্জিত হতে হবে তোমাকে। মদ এর ঘোরে আমি অনেককে এনেক কিছু করতে দেখেছি .. সে তুলনায় তুমি কিছুই করোনি… জানো কি… Maximum rapist দের পেটে alcohol পাওয়া গেছে …

উর্মি :- ঈশ্বর কে ধন্যবাদ তোমার alcohol এ চরিত্র নষ্ট হয় না …

কথাটা প্রশংসা … নাকী বিদ্রুপ ঠিক বুঝে উঠতে পারলাম না … তাই চুপ করে থাকাই ভাল মনে করলাম। Late dinner সেরে আমাকে গেস্ট রুমে বিছানা করে দিলো উর্মি… তরপর গুড নাইট জানিয়ে নিজের বেডরুমে চলে গেলো। চুপ-চাপ শুয়ে শুয়ে নিজের নিয়ন্ত্রণ না হারিয়ে ফেলার জন্য মনে-মনে ধন্যবাদ দিলাম। তাহলে ঠিকই ভেবেছিলাম … উর্মি যা করছিলো সব alcohol এর প্রভাবে … ইসস্হহ কি কেলেঙ্কারি হতো ঠিক সময়ে নিজেকে সামলে না নিলে … অনেকটা হালকা মনে হলো নিজেকে … আর নিশ্চিন্ত মনে ঘুমিয়ে পড়লাম।
পরদিন ঘুম ভাঙলো বেশ দেরি করে… 8.30 বেজে গেছে … আজ রবিবার .. তাই অফিস জবার তাড়া নেই … আর সুদীপ এর বাড়িতে আছি বলে রান্না ঘরে যাবারও কোনো দরকার নেই । আরও কিছুক্ষন এপাশ ওপাশ করে উঠে পড়লাম। বাথরুমে যাবার সময় উর্মিলা রান্নাঘর থেকে উঁকি দিয়ে বললো … morning! … ঘুম ভালো হয়েছে?

আমি বললাম সুপ্রভাত … দারুন ঘুমিয়েছি … আমার দুচোখ উর্মির গালের ওপর কিছু খুঁজছিলো … কোনও দাগ দেখতে না পেয়ে খুশি হলো। বাথরুমে ঢুকে পড়লাম আমি।

Visiting hours 11:00 টা থেকে 11.30। উর্মি কে বললাম রেডি হয়ে নিতে। সে বললো এইটুকু সময়ে আর আমি গিয়ে কি করব ? তুমিই দেখে এস বরং। আমি রান্নাটা সেরে ফেলি। আমি বললাম সেটা ভালো দেখায় না। চলো দুজনেই চট করে ঘুরে আসি … তারপর রান্না তে তোমাকে আমিও হেল্প করবো … আমি কিন্তু ভালো cook জানো তো ? উর্মি বললো .. এখন আমিই রাঁধবো .. পরে যখন তোমার বাড়ি যাবো … তখন তুমি খাইও …
আমি বললাম … কি ? রান্না করে? নাকি কাঁচা ? উর্মিলা ভ্রু বাঁকিয়ে মিস্টি নিঃশব্দ ধমক দিলো .. তরপর বললো … চলো ঘুরেই আসি।

মাশিমা খুব খুশি হলেন আমাকে আর উর্মি কে দেখে … আজ অনেকটা সুস্থ … আমার মাথায় হাত বুলিয়ে দিলেন। নার্সিং হোম থেকে বেরিয়ে বাজার থেকে চিকেন কিনে ফিরে এলাম 12.45 নাগাদ। কাপড় পাল্টে উর্মি রান্নার কাজে ব্যস্ত হয়ে গেলো। আমি শর্টস আর টি-শার্ট পরে একটা চেয়ার টেনে রান্না ঘরেই উর্মির সঙ্গে গল্প করতে লাগলাম।

উর্মি বললো খাবার আগে তুমি একটা drinks নিলে নিতে পার … জানোই তো কোথায় আছে ? Help yourself plz …আমি বললাম … তোমার জন্যেও একটা আনি ? উর্মি বললো … নাহ .. আমি নেবো না। তোমার কাছে আর অপমানিত হতে চাই না। আমার মুখ টা কালো হয়ে গেলো … দেখে আবর বললো … ভুল বুঝো না প্লিজ… মেয়েদের কথার মানে এতো সহজে বোঝা যায় না তমাল।

দ্রুত হাতে বেশ কয়েকটা পদ রান্না করে ফেললো উর্মি। লাঞ্চটা আনেকদিন পর একটু ভারিই হয়ে গেলো। 3 টে বাজে… অনায়াসে একটা ভাত ঘুম হয়ে যাবে … আজ ভালই ঠান্ডা পড়েছে … একটা চাদর গায়ের ওপর টেনে দিয়ে ঘুমিয়ে পড়লাম।

একটু পর ঘুমের মধ্যেই অনুভব করলাম চাদরের নিচে আমি একা নই । নরম উষ্ণ একটা শরীর লেপ্টে রয়েছে আমার ওপর। কিছুক্ষন সময় লাগলো কি ঘটছে … কোথায় আছি… বুঝতে। ধড়মড় করে উঠে বসার চেষ্টা করতেই উর্মি আমার বুকের ওপর চেপে বসলো। দেখলাম আমার বুকের দু-পাশে পা রেখে আমার বুকের ওপর বসে মিটিমিটি হাঁসছে … আমি কিছু বলতে যেতেই একটা আঙ্গুল আমার ঠোঁটে রেখে বললো …

উর্মি :- সশ্স্হঃ ! ওঠো না… চুপ করে শুয়ে থাকো … তারপর বললো ——- “আমি … শ্রীমতি উর্মিলা চক্রবর্তী… শ্রীযুক্ত সুদীপ চক্রবর্তীর আইনত বিবাহিত স্ত্রী… পূর্ণ রূপে alcohol এর প্রভাব মুক্ত হইয়া… সম্পূর্ণ শারিরিক এবং মানসিক সুস্থ অবস্থায় … কাহারো দ্বারা প্রভাবিত এবং প্রলুব্ধ না হইয়া স্ব-ইচ্ছায় ঘোষণা করিতেছি যে … আমার সম্পূর্ণ মন এবং দেহ আমি শ্রীমান তমাল মজুমদার-কে সমর্পন করিতেছি। এখন হইতে এই দেহ এবং মনের একমাত্র অধিকার তাহার ওপরই কেবল বর্তাইবে। সাক্ষী হিসাবে একটি উষ্ণ চুম্বন দ্বারা এই ইচ্ছাপত্র স্বাক্ষরিত করিলাম… উউউউউউমমওয়াহ”।

আমার ঠোঁট দুটো উর্মির রসালো ঠোঁটের ভেতর হারিয়ে গেলো। কাল রাতের সেই সর্বগ্রাসী চুম্বন নয় … আরো অনেক গভীর … সমর্পন ভরা চুম্বন। আমি সমস্ত দ্বিধা ঝেড়ে ফেলে দুহাতে বুকে টেনে নিলাম উর্মিকে।

ওর নিচের ঠোঁটটা মুখে নিয়ে চুসতে শুরু করলাম। আআআআহহহহহহহ শব্দে শীৎকার বেরিয়ে এলো উর্মির মুখ থেকে … চোখ দুটো আবেশে আধ-বোজা হয়ে গেলো। উর্মিলা কে বুকে জড়িয়ে ধরে গড়িয়ে ওর শরীরের ওপর উঠে পড়লাম … মমমমমমম তমাল আআআআআআহহহহহ বোলে আমার গোলা জড়িয়ে ধরলো উর্মি।

উর্মিলার কপালে চুমু খেলাম আমি । তরপর সমস্ত মুখে আমার চুমু এঁকে দিলাম। উর্মি আমার শরীর এর নিচে শুয়ে সুখে কাঁপতে লাগলো। আজ ও একটা পাতলা নাইটি পরেছে কচি-কলাপাতা রং এর… lace এর নাইটি … ভিতরে সাদা ব্রা আর প্যান্টি পরিস্কার দেখা যাচ্ছে । আমি ওর শরীর থেক নেমে ওর পাশে কাত হয়ে শুলাম। তরপর ওর বুকে প্রথম বার এর জন্য হাত রাখলাম। ইইইশশশ … শিউরে উঠে নিজের হাত দিয়ে আমার হাতটা নিজের বুকে চেপে ধরলো উর্মিলা।

আমি নাইটি র ওপর দিয়ে ওর ব্রা পড়া মাই দুটোকে আলতো করে টিপতে শুরু করলাম। চোখ বুজে মাথাটা এপাশ ওপাশ করছে উর্মি … আর ক্ষনে-ক্ষনে বুকটা বিছানা থেকে শুন্যে তুলে দিচ্ছে … আমি হালকা হাতে অনেক্ষন ধরে ওর নরম মাই দুটো মালিশ করে চললাম। হঠাৎ চোখ মেলে চাইলো উর্মিলা… কাম-মদির চাহুনি…

অমর মুখটা ওর মুখের কাছে দেখে হাত বাড়িয়ে আমার চুল খামচে ধরলো … তারপর আবার ঠোঁট-এ ঠোঁট মিশিয়ে নিলো। অমি এক্টু এক্টু করে আমার জীভটা এগিয়ে দিলাম ওর দুঠোঁটের মাঝে। মুখটা হাঁ করে আমার জীভটা টেনে নিলো নিজের মুখের ভিতর … তারপর চুষতে শুরু করলো। ওর ধারালো গরম জীভ আর মুখের ভিতরের ছোঁয়া পেয়ে আমার শরীরটা শির-শির করে উঠলো। শর্টস এর ভেতর বাড়ার কঠিন হতে থাকা অনুভব করলাম। আজ আর নিজেকে সামলানোর দরকার নেই .. তাই তাঁকে চূড়ান্ত দৃঢ় হবার অনুমতি দিলাম।

বেশ কিছুক্ষন পর আমার জীভ উর্মিলার মুখ থেকে মুক্তি পেলো। আমি উর্মির নাইটি খোলায় মন দিলাম। নাইটি-টায় কোনো button নেই … শুধু একটা বেল্ট দিয়ে কোমরের কাছে বাঁধা। আমি বেল্ট-টা খুলে দুপাশের পাল্লা সরিয়ে দিলাম। উর্মিলার শরীর উন্মুক্ত হলো অমর সামনে। নিজের চোখে দেখে বিশ্বাসই করতে পারছি না সুদীপ কিভাবে অবহেলা করছে এই আকর্ষণ কে?

ব্রা-টা আঁটোসাঁটো হয়ে আছে বুকের সাথে। আমি মুখ ডুবিয়ে দিলাম উর্মির বুকে। আবার বেঁকে গেলো উর্মি। জীভ দিয়ে চাটতে শুরু করলাম ওর বুকের ব্রা-হীন জায়গা গুলো তে। পিঠের নিচে হাত ঢুকিয়ে ব্রা খোলার চেষ্টা করতেই উর্মি পিঠ উঁচু করে সাহায্য করলো আমাকে।

ব্রা-টা খুলে ছুড়ে ফেলে দিলাম দুরে। উর্মি একটু লজ্জা পেয়ে দুহাতে বুক ঢাকার চেস্টা করলো। আমি জোর করে ওর হাত সরিয়ে দিলাম… ও মুখটা উল্টো দিকে ঘুরিয়ে নিলো। দারুন নিটোল মাই দুটো । ফর্সা শরীর … আর বড়-সড় হালকা বাদামি areola .. তার মাঝে আঙ্গুর এর মতো টস-টসে বোঁটা শক্ত হয়ে দাঁড়িয়ে তির-তির করে কাঁপছে। আমি একটা বোঁটা মুখে নিয়ে চুসতে শুরু করলাম .. আর অন্য মাইটা একটু জোরে টিপতে আরম্ভ করলাম।

আআআহহহহ… উউউউউহহহহ… ইসসসস্হ তমাল … উউউফফফ আফফ আআহহহহ… ছোটফট করে উঠলো উর্মি। নিজের একটা উরু দিয়ে অন্য উরুটা ঘষতে শুরু করল। আমি বোঁটা টা চুসতে – চুসতে জিভ এর ডগা দিয়ে বোঁটার চরপাশ টা চাটছিলাম। ঠোঁট দিয়ে বোঁটাটা কামড়ে ধরতেই উর্মি আমার মাথা তা ঠেলে সরিয়ে দিতে চাইলো … আমি মুখটা আরো জোরে ওর বুকে চেপে ধরে মাইয়ের অনেকটা অংশ মুখের ভিতর নিয়ে নিলাম।

শরীর মোচড়াতে শুরু করেছে উর্মি। অমি নিজের একটা উরু ওর পেটের ওপর তুলে দিলাম। আমার শক্ত বাড়াটা ওর পাছার সাইড-এ চেপে বসলো। শর্টস-এর ওপর দিয়ে বাড়ার গরম অনুভব করল বোধহয় উর্মি। মুখ ঘুরিয়ে সেদিকে একবার চাইলো। আমি তখন ক্ষুধার্তের মতন ওর জমাট দুটো মাইকে পালা করে চুষে আর টিপে চলেছি।

উফ উফফ আহহহ আহহ… ইসশ ইশশ তমাল… কি করছো তুমি… আআআআহ পাগল করে দিচ্ছ আমাকে … আইআইইএসএসএইচ এতো সুখ… উওহহহহহহ… ফিস ফিস করে বললো উর্মি। আমার বাড়াটা তখন পুরো শক্ত আর লম্বা হয়ে গেছে … একটা সাইড-এ সরে এসে ফুলে উঠেছে … আমি উর্মির গায়ের সঙ্গে সেটা ঘষে আরও শক্ত করার চেস্টা করছি।

উর্মিলা হাত বাড়িয়ে দিলো আমার শর্টস এর বোতাম এর দিকে। খোলার চেস্টা করছে দেখে আমিই খুলে দিলাম। টেনে পা থেকে নামিয়ে দিতেই আমার বাড়াটা লক-লক করে ফুঁসে উঠলো … আর দুলে-দুলে বাড়ি খেতে লাগলো উর্মির গায়ে । উর্মি মুঠো করে ধরে নিয়ে টিপতে শুরু করলো সেটা। ও বাড়ার দায়িত্ব নিয়ে নিয়েছে দেখে আমি তার প্যান্টি খোলায় মন দিলাম।

তবে বেশি কিছু করতে হল না। হাত দিতেই উর্মি নিজেই পাছা উঁচু করে প্যান্টি টেনে নিচে নামিয়ে দিলো … আর আমার বাড়া ধরে টেনে আমাকে ওর ওপোর ওঠানোর চেস্টা করলো। অনেক দিন উপোষ করে আছে মেয়েটা … ওর সব কাজের ভিতরে একটা তাড়াহুড়ো লক্ষ্য করে বুঝলাম ব্যাপারটা। উর্মিকে আর কষ্ট দিতে মন চাইলো না।

আমি ওর ওপর উঠে আসতেই নিজের পা দুটো ফাঁক দিল সে। আর আমার বাড়াটা ধরে গুদে সেট করার চেস্টা করতে লাগলো। আমি বাড়া দিয়ে ওর গুদের ওপর ঘষে দিলাম কয়েকবার। ক্লিট-টা বাড়ার সাথে রগড়ে যেতেই প্রায় চিৎকার করে উঠলো উর্মি …. উউউফফফ …. উউউফফফ শশশশহ্হহঃ … আআআহহহঃ …

আমি তবুও ঘষে যেতে লাগলাম বাড়া টা না ঢুকিয়ে। উর্মি এক্টু আহত গলায় বললো … প্লিজ তমাল আর কষ্ট দিয়ো না … আমি অনেক wait করে আছি এটার জন্য … প্লিজ ঢোকাও এবার।

কোমর টা একটু তুলে বাড়া তা নিজের হাতে ধরে ওর গুদের মুখে সেট করলাম। তারপর চাপ দিতে থাকলাম। অল্প অল্প করে গুদের ঠোঁট সরিয়ে বাড়াটা ঢুকে যেতে লাগলো উর্মির আগুন-গরম রসে-পিচ্ছিল গুদের ভেতর। উউউউউইইইইইইই … ইইইইইইসসসসসসহহহহহহহ …. ইইইইইইসসসসসসহহহহহহহ .. আআআআআআহহহহহহহহহহহঃ। তমাল …. কি সুখ … কতদিন পর আবার এই সুখ পাচ্ছি …. প্লিজ দেরি করো না …. পুরো টা ঢুকিয়ে দাও প্লিজ ….

অনুনয় করলো উর্মি। অমি জোরে একটা ঠাপ দিয়ে গেথে দিলাম বাড়াটা উর্মির গুদের গভীরে । ওওওওহহহহহ shit … আআআআহহহহহহহ… কি বড় সাইজ তোমার টার তমাল… আইআইইএসএসএসএইচচচচ …. আমি সুখে মরেই জাবো… করো প্লিজ … নাও আমাকে … তুমি নাও আমাকে … নিজের করে নাও… আআআহহ আহহহ আহহহ।

আমি উর্মির বুকে শুয়ে ওর একটা মাই মুখে নিয়ে চুসতে-চুসতে কোমর নাড়ানো শুরু করলাম। আস্তে আস্তে ঢোকাচ্ছি বের-করছি বাড়াটা। অনেকদিন পর চেনা স্পর্শ পেয়ে গুদের পেশী গুলি বাড়াটা চেপে-চেপে ধরতে লাগলো। ভীষণ আরাম লাগছিলো আমার ঠাপ দিতে । আমি গতি বাড়িয়ে দিলাম। উর্মি দুপা আরও ছড়িয়ে গুদটা খুলে দিলো যাতে আরও গভীরে ঢোকাতে পারি আমি। পা-দুটো ভাঁজ করে আমার কোমরের ওপর তুলে দিয়েছে ও। অমি এবার জোরে-জোরে চুদতে শুরু করলাম উর্মি কে।

আহহহ আহহহ… জোরে… আরো জোরে করো তমাল… অরো ঢুকিয়ে দাও… উউফফ উউফফ আহহহ… অমি মরে যাব … কি আনন্দ দিচ্ছ তুমি… প্লিজ আর জোরে গেথে দাও… আআআহহ আহহহহ ছিড়ে ফেলো আমাকে … ইশশ ইশশ ইসশ উহু উহু উহু উহু উহু … উর্মি উন্মাদিনীর মতো বলতে লাগলো … বলার দরকারও ছিল না… কারন আমি গায়ের পুরো শক্তি দিয়ে ঠাপ দিচ্ছিলাম তখন।

কিছুক্ষন এর ভেতর উর্মি চরম-এ পৌঁছে গেলো .. আআহহহহঃ আআহহহহঃ উউউউহহহঃ উউউউহহহঃ … তমাল more… more… more প্লিজ little more … m cumming… yes yeah yeah .. fuck… জোরে জোরে জোরে … উউউউইইইই … উউউউইইইই …ঈঈঈঞগহহঃ … ঊউক্ক্কক ঊউক্ক্কক … প্রচন্ড ঝাকুনি দিয়ে গুদের জল খসিয়ে দিলো উর্মি।

আমি ওর কানের কাছে মুখ নিয়ে বললাম … ভিতরে ফেলবো? উর্মি আমার চোখের দিকে তাকিয়ে বললো … হ্যাঁ… ভিতরে ফেলো… আমি এই সুখটাও পেতে চাই প্লিজ … জোরে জোরে লম্বা ঠাপ দিতে শুরু করলাম। উর্মি আমার পিঠে নখের আঁচড় কাঁটতে কাঁটতে আমার কানের লতি চুসতে শুরু করলো। আমি আর ধরে রাখতে পারলাম না…

আমার সমস্ত শরীর নিংড়ে ঝলকে ঝলকে বীর্য ছিটকে পড়লো উর্মিলার গুদের ভেতর। গরম মাল গুদের ভিতরে পড়তেই উউউউফফফফ আআআআআহহহহহহহহ্হঃ … করে চিৎকার করে আমাকে জড়িয়ে ধরলো সে। তারপর অনেক্ষন দুজন দুজনকে বুকে জড়িয়ে ধরে সুখের আবেশ টুকু শরীরে শুষে নিলাম আমরা।
ঘড়ির দিকে তাকিয়ে মজাটা তারিয়ে উপভোগ করা হল না। Visiting hours এ নার্সিং হোমে যেতে হবে। বিছানা ঠেকে উঠে বাথরুম এ ঢুকতে যাব … নগ্ন শরিরে উর্মি আমাকে পিছন ঠেকে জড়িয়ে ধরে পিঠে মুখ ঘষতে শুরু করল। আআআহহহহঃ ওর নরম বুক আর গরম তলপেট আমার পিছন দিকটায় যেন জাদুর পরশ বুলিয়ে দিল। কয়েক সেকেন্ড এর জন্য আমার শিরা তে রক্ত চলাচল দ্রুত হলো। আমি হাত ঘুরিয়ে উর্মিলা কে টেনে সামনে এনে আমার বুকার সাথে জড়িয়ে ধরলাম। নরম তুলতুলে একটা পাখির মতো উর্মি আমার বুকে মুখ লুকালো। বোল্লাম…

তমাল :- এখন আর দুষ্টুমি করো না সোনা… দেরি হয়ে যাবে …

উর্মি :- মমমমমম… যেতে ইচ্ছে করছে না তমাল .. এভাবেই থাকতে ইচ্ছে করছে তোমার বুকে … সারা দিন… সারা রাত… সারা জীবন…

তমাল :- পাগলি… উউউউউউমওয়াহ। এক্টু পরেই তো ফিরে আসবো। তখন যা খুশি করো… এখন ছাড়ো .. স্নান করে নি।

উর্মি :- উহু… ছাড়বো না… আমি ও যাব তোমার সঙ্গে ভিতরে।

তমাল :- কি? আমার সঙ্গে বাথরুম এ ঢুকবে ? লজ্জা করবে না তোমার?

উর্মি :- নাআআআ… করবে না। কাল সারা রাত নিজের মনর সাথে যুদ্ধ করে লজ্জা আর ভয় কে বিদায় করে দিয়েছি । চলো…

তমাল :- হাহাহাহাহা… তাই? বেশ চলো তাহলে ..

উর্মি :- দরজা লাগাচ্ছ কেন ? দেখার জন্য আছে টা কে?

তমাল :- গোটা দু-একটি টিকিটিকি … আর সুদীপ ..

উর্মি :- কি? সুদীপ? সে কিভাবে দেখছে?

তমাল :- ওই যে … দেওয়ালে সুদীপ এর ছবিটার দিকে তাকিয়ে দেখ… মুখ হাসি আছে ঠিকই … কিন্তু ভালো করে দেখো… চোখে কিন্তু রাগ…

উর্মি :- এক মুহুর্ত আগে ভেবেছিলাম দরজা টা বন্ধই করব… কিন্তু এখন ঠিক করলাম… ওটা খোলাই থাকবে … দেখুক ও… ওর সামনেই আমি তোমার কাছে নিজেকে উজাড় করে দিচ্ছি ।

তমাল :- ছবির সঙ্গে প্রতিশোধ নিচ্ছ ?

উর্মি :- নাআআ… প্রতিশোধ আমি চাইলে ওর সামনেই নিতে পারতাম … বা এখনো পারি। এটা শুধু প্রমান করছি যে ওর প্রতি আমার বিশ্বস্ততা আর শ্রদ্ধা-বোধ শেষ করে দিলাম… যাক গে বাদ দাও ওর কথা… চলো দেরি হয়ে যাবে ..

উর্মি :- এই তমাল … একটু ওদিকে ঘুরে দাড়াও … খুব জোর পেয়েছে …

তমাল :- উহু… তা তো হবে না… তুমি যে বললে লজ্জা আর ভয় বিদায় করে দিয়েছ ? যা করার আমার সামনেই করতে হবে।

উর্মি :- এই .. না না … plz… এমন করে না সোনা … plz একটু ওদিকে ঘুরে দাড়াও … তোমার পায়ে পড়ি … plz plz plz…

তমাল :- হাহাহাহাহা … আচ্ছা বাবা আচ্ছা … ঘুরছি … সেরে নাও তুমি …

উর্মি:- উউউউমওয়াহহ … thank you সোনা …

হিহিহস্সসস … হিহিহস্সসস আওয়াজ তা রক্ত গরম করে দিলো আমার। জোর করে নিজেকে সংযত করে দেওয়াল-এ টাঙানো সুদীপ এর ছবিটার দিকে তাকিয়ে থাকলাম। করুনা হল সুদীপ এর জন্য। তারপর ভাবলাম মানুষ নিজের সর্বনাশ নিজেই এভাবে ডেকে আনে…

সুদীপ-ও নিজের সম্মান নিজে নষ্ট করেছে স্ত্রীর প্রতি অসম্মান আর অবহেলায় … তার দায় আমি নিতে যাবো কেন ? আমি নিমিত্ত মাত্র …
Shower ছেড়ে দুজনে দুজন কে জড়িয়ে ধরে ভিজলাম … ভিতরে এবং বাইরে … উত্তপ্ত হলাম … আবার শীতল জলে শরীর জুড়িয়ে বাইরে বেরিয়ে এলাম । উর্মিলা দুপুরের পর থেকে আমার সঙ্গে বিয়ে করা বউ এর মতো ব্যবহার করছে … বেশ উপভোগ করছি ব্যাপারটা।
আমরা যেন সদ্য বিবাহিত যুবক যুবতী … হানিমুন-এ এসেছি। আমার সামনে উলঙ্গ হয়ে বাথরুম থেক বেরোলো… প্রসাধন শেষ করলো .. অন্তর্বাস … বহির্বাস পরল… আমকে জিজ্ঞেস করে শাড়ি পছন্দ করিয়ে নিল। তারপর কাছে এসে আমার কোমর জড়িয়ে ধরে আদুরে গলায় বল্লো… চলো…

ডাক্তার বললেন মাশিমা এখন সুস্থই আছেন… চাইলে কাল পরশু বাড়ি নিয়ে যেতে পারি। বললাম কাল ওনার ছেলে দেশে ফিরছে .. পরশু হয়তো নিয়ে যেতে পারি। ডাক্তার বললো … সেটাই ভাল… কালকের দিন টা তাহলে থাকুন এখানে …

উর্মিলা কে বললাম আজ আর বাড়িতে ঝামেলা করে কাজ নেই … চলো বাইরে ডিনার করেই একবারে ফিরি। উর্মিলাও বেশ খুশি হলো ..

বললো … আমারও কপাল দেখো… কার করার কথা আর কে করছে … তোমার বন্ধু শেষ কবে আমাকে বাইরে ডিনার-এ নিয়ে এসেছে … মনেই করতে পারি না। ধন্যবাদ তমাল… তুমি আমার জীবন থকে হারিয়ে যাওয়া অনেক কিছু ফিরিয়ে দিলে আমাকে …

ফেরার পথে ট্যাক্সিতে উর্মিলা সারাক্ষন আমার সাথে লেপ্টে রইল। মাঝে মাঝে চালকের চোখ বাঁচিয়ে বুকে মুখ ঘষে চুমুও খেলো। বাড়িতে ফিরেই wardrobe ঘেটে একটা সংক্ষিপ্ত টপ আর হট-প্যান্ট বের করলো। কেন জিনিসটাকে হট-প্যান্ট বলে বুঝতে পারলাম …

উর্মিলার ভারি ভরাট পাছা আর উরু কামড়ে বসলো প্যান্ট টা … আর গরম করে দিলো আমাকে। প্যান্টি ছাড়াই পড়লো প্যান্ট টা … একটু অবাক হলাম .. টপ পড়ার সময়ও ব্রা পড়ার ধার ধরলো না। হট প্যান্ট আটো-সাটো বলে হাঁটার সময় পাছা দুলছে না… কিন্তু ব্রা ছাড়া গেঞ্জি টপ এর ভেতর বুক দুটো জেনো হুল্লোড় লাগিয়ে দিলো।

Nipple দুটো এতোটাই স্পষ্ট হয়ে ফুটে উঠেছে যে হাত দুটো নিশপিশ করতে লাগলো আমার। যখনি কোনো কাজে সামনে ঝুকছে উর্মি ওর গোল উঁচু পাছা দুটো আমাকে পুড়িয়ে মারছে। উর্মিলা জানে… কোন পোশাকে ও সব চাইতে আকর্ষণীয় লাগবে।

এখন সত্যিই ওকে বিবাহিতা বাঙালি মেয়ে মনেই হচ্ছে না। কুড়ি বছরের কোনো পাঞ্জাবি মেয়ে যেন আমার সামনে প্রজাপতির মতো ডানা মেলে উড়ে বেড়াচ্ছে … আর আমি বুভুক্ষু টিকটিকির মটো ওঁৎ পেতে নিঃশব্দে ঠোঁট চাটছি খপ করে গিলে নেবার জন্য।

আমি একটা পাজামা আর টি-শার্ট পরে উর্মির খাটে কোলে কোলবালিশ নিয়ে বসে দেখছিলাম উর্মি কেমন চনমনে হয়ে এক প্রান্ত থেকে অন্য প্রান্ত ছুটোছুটি করে হাতের কাজগুলো শেষ করছিল।

দেখতে দেখতে তন্ময় হয়ে গেছিলাম … উর্মি কাজ শেষ করে আমার সামনে বিছানার ওপর এসে বসলো। আকাশি রঙের হট প্যান্ট পরা… এমনিতেই গরম হতে হতে আমি পুড়তে শুরু করেছি …

তারপর বসলো একটা পা ভাঁজ করে … হাঁটুর সাথে ডান দিকের মাইটা চেপে রেখে। আমার তো দম আটকে যাবার মতো অবস্থা। মোটা মোটা উরু ঢেকে দিয়ে প্যান্ট শুরু হতে-না-হতেই উরুসন্ধি আরম্ভ হয়ে গেলো। প্যান্টি না পরার কারণে জায়গাটা বেশ খানিকটা ফুলে আছে। কাপড়ের নিচেই যে সেই ভীষণ উত্তেজক জায়গা টা রয়েছে তাকালেই স্পষ্ট বোঝা যাচ্ছে।

উর্মি আমার চোখের সামনে দু আঙুলে কয়েকটা তুড়ি বাজালো… আর বললো …

উর্মি :- এই যে মশাই … কি ভাবছেন শুনি ?

তমাল :- ভাবছি না তো … দেখছি …

উর্মি :- ওওও ! … তা কি এতো দেখছেন শুনি ?

তমাল :- তোমাকে … চোখ সরাতে পারছি না উর্মি ..

উর্মি :- এত দেখার কি আছে ? এখন থেকে আজীবন এটা তোমারই সম্পত্তি … যখন খুশি … যেভাবে খুশি দেখো… জা ইচ্ছে হয় কোরো।

তমাল :- এতো সৌভাগ্য আমার বলছো?

উর্মি :- না তমাল… সৌভাগ্যটা আমার … তা কি খুঁজে পেলে শুনি ? কি আছে আমার ভিতর ? খুঁজে পেলে কিছু?

তমাল :- না পাইনি …

উর্মি :- ও .. পাওনি কিছুই তাই না? তুমিও পেলে না?

তমাল :- হুমম …. পেলাম না যা খুঁজছিলাম।

উর্মি :- কি খুঁজছিলে ?

তমাল :- খুঁজছিলাম … কি নেই তোমার মধ্যে … ধুস! পেলাম না!

উর্মি :- ওহহ ! তমাল … তুমি না… একটা যা তা… ধ্যাৎ !
আমাকে আলতো একটা চড় মেরে আমার একটা হাত টেনে নিয়ে তার গালটা হাতের ওপর রাখলো। আমার হাত এর আঙ্গুল গুলো ওর বা দিকের মাইয়ের ওপর গিয়ে পড়লো । আঙ্গুলগুলো কিলবিল করে নাড়তে লাগলাম ওর মাই এর গায়ে। আআআআহহহ ইসসস্হ্হ্হ্হ্ … ভীষণ দুষ্টু তুমি …naughty boy … বললো উর্মিলা

বললো বটে কিন্তু আঙ্গুল থেকে মাই সরিয়ে নেবার কোনো লক্ষনই দেখলাম না ওর ভেতর বরং আমার হাতটা খামচে ধরে আরও ঘন হয়ে বসলো। আমি দুটো আঙ্গুল দিয়ে ওর nipple টা মোচড়াতে লাগলাম। উর্মির মুখ-চোখের চেহারা বদলে গেলো। মুখটা অনেক বেশি লাল হয়ে উঠেছে … চামড়াটাও খশখশ লাগছে… ঠোঁটের ওপর বিন্দু বিন্দু ঘাম জমছে … চোখ দুটো ঢুলু-ঢুলু … আর জোরে জোরে গরম নিশ্বাস ফেলতে লাগলো। কিন্তু চুপ করে উপভোগ করতে থাকল আমার আঙুলের খেলা।

আমি কাম-তাড়িত উর্মিকে দেখতে দেখতে নিজেও উত্তেজিত হয়ে পড়ছিলাম। চোখ দিয়ে চেটে খাচ্ছিলাম উর্মিকে। হঠাৎ আমার চোখ উর্মির হট প্যান্ট-এর গুদের কাছটায় পড়লো। গাঢ় নীল রং এর একটা spot দেখতে পেলাম। এক্টু আগেও ওটা ছিল না আমি নিশ্চিত। সঙ্গে সঙ্গে বুঝতে পারলাম কি ঘটেছে … প্যান্টি পরেনি উর্মি।

অমি মাই নিয়ে ঘাঁটাঘাঁটি করতেই উর্মির গুদটা ভিজে উঠেছে। সেই রস হট প্যান্ট এর ওই জায়গাটাও ভিজিয়ে দিয়েছে। Sky blue রঙ ভিজে গিয়ে dark blue রঙ এর স্পট তৈরী করেছে। ওটা দেখে আমার পাজামার ভেতর বাড়াটা টনটন করে উঠলো। ইচ্ছে করছিল এখনই উর্মিকে চিত করে ফেলে পা দুটো ফাক করে জীব দিয়া গুদটা চেটে দিই। কিন্তু আমাদের হাতে সময়ের অভাব নেই … পুরো রাত পড়ে আছে .. তাই তাড়াহুড়ো না করে উর্মিলা কে নিয়ে একটু খেলতে ইচ্ছে হলো।

আমি উর্মির মুখটা উচু করে ঠোঁট চুষতে লাগলাম। উর্মিও আমার সঙ্গে সমান তালে সঙ্গ দিচ্ছে। ওর মুখ থেকে ক্রমাগত সুখের গোঙানি বেরিয়ে আসছে। একটু পরে ও আমার সামনে চোখ বুজে হাঁ করল। আমি জিভ দিয়ে ওর মুখের ভিতর টা চাটতে লাগলাম। মাঝে মাঝে ও আমার জিভ টা কামড়ে ধরে চুষে দিচ্ছে। আমি দুটো হাত ওর টপ এর নিচে ঢুকিয়ে মাই দুটো চটকাতে লাগলাম । বোঁটা দুটো শক্ত হয়ে দাঁড়িয়ে গেছে। উর্মির জমাট নরম মাই দুটো টিপে কিছুতেই যেন আশ মিটছে না। আমাদের দুজনের গরম নিশ্বাস দুজনের মুখের ওপর ঝাপ্টা মারছে।

আড় চোখে তাকিয়ে দেখি সেই গভীর নীল দাগ টা এখন গুদের চেরা বরাবর লম্বা একটা রেখা তৈরী করেছে… আর চুইয়ে চুইয়ে আশে পাশেও অনেকটা ছড়িয়ে পড়েছে। পুরো গুদ ভিজে সপ-সপ করছে বুঝতে পারলাম। উর্মির সঙ্গে একটু মজা করার ইচ্ছে হলো। ওর মুখ থেকে জীভ বের করে বললাম …
তমাল :- তোমার হট প্যান্ট টা দারুন সেক্সি… মনে হয় তোমার খুব প্রিয় … খুব পর এটাকে … তাই না? এতো উত্তেজক আদরের ভেতর হটাৎ হট প্যান্ট এসে পড়াতে উর্মি একটু অবাক ও আহত হলো … বললো …

উর্মি :- নাহ… শখ করে কিনেছিলাম… কিন্তু পরার মতো উপলক্ষ্য পাইনি … কাকে দেখাব হট প্যান্ট পরে ? তাই নতুনই রয়ে গেছে …

তমাল :- সে কি? আমি তো ভাবলাম অনেক দিনের পুরোনো।

উর্মি :- নাহ .. কিন্তু হটাৎ হট প্যান্ট নিয়ে পড়লে কেন বলো তো ?

তমাল :- আসলে প্যান্ট টায় তোমাকে super হট লাগছে … তাই দেখছিলাম ভালো করে … কিন্টু দেখলাম রঙ টা ফেড হয়ে গেছে।

উর্মি :- ধুর… কি বলো? রঙ ফেড হবে কেন ? এটা sky blue রং এর ই কিনেছিলাম।

তমাল :- তাই কি? আমার তো মনে হচ্ছে এটা dark blue ছিলো… ফেইড হয়ে sky blue হয়ে গেছে … এই যে এখানটায় দেখো… আসল রঙটা একটু রয়ে গেছে … dark blue!

আঙ্গুল দিয়ে উর্মির গুদের কাছ-টা দেখিয়ে দিলাম। উর্মি মুখ নিচু করে সেটা দেখলো… আর লজ্জায় টকটকে লাল হয়ে উঠলো।

উর্মি :- এএইই মাআআ … ইস্স্হঃ … ধ্যাৎ ! অসভ্য কোথাকার … ছিঃ ছিঃ ছিঃ … কি লজ্জা … উউউফফফ !!!

ছেড়া ধনুক এর ছিলার মতো ছিটকে লাফিয়ে খাট থেকে নেমে গেল উর্মি । দুহাতে মুখ ঢেকে দৌড় দিল পাশের ঘরে।
আমিও হাসতে হাসতে ওর পিছু নিলাম। ততক্ষনে একটা গামছা পেঁচিয়ে নিয়েছে উর্মি কোমরে … আর হট প্যান্ট টা খোলার চেস্টা করছে। আমি এগিয়ে গিয়ে পেছন থেকে জড়িয়ে ধরলাম ওকে। কাঁধের ওপর চিবুক রেখে কানে ফিস ফিস করে বললাম… খুলছো কেন ?

থাক না? ও বললো .. না না… ছাড়ো .. ইস্স একদম খেয়াল করিনি… ভীষণ লজ্জা করছে আমার। আমি বললাম… না .. খুলবে না… ওই স্পট টা তোমার হট প্যান্ট কে আরও হট করছে উর্মি। আমার ভীষণ ভালো লাগছে ওটা দেখতে … বিশ্বাস করো ভীষণ ভালো লাগছে আমার … প্লিজ খুলো না। ওই জায়গা টা দেখে দেখো আমার কি অবস্থা হয়েছে …

বলেই আমি আমার ঠাটানো বাড়া টা উর্মিলার পাছার খাঁজের সাথে রগড়াতে লাগলাম। গরম শক্ত বাড়ার চাপ পাছার ওপর পড়তেই উর্মি খেপে উঠলো … আআহহহঃ তমাল … ঊঊফফফ … শীৎকার করলো উর্মি। আমি তোয়ালেটা খুলে ছুড়ে ফেলে বারা টাকে আরও জোরে চেপে ধরে রোগরাতে লাগলাম। উর্মিও পাছাটা পিছনে ঠেলে ওপর নিচে নাড়িয়ে ঘষতে লাগলো।

আর একটা হাত পিছনে ঘুরিয়ে আমার চুল খামচে ধরলো। আমি এক হাতে ওর একটা মাই টিপতে টিপতে অন্য হাত দিয়ে হট প্যান্ট এর ওপর দিয়ে গুদ চটকাতে লাগলাম। আর ওর ডান দিকের কান এর ভিটর জিভ ঢুকিয়ে চাটতে লাগলাম।

উর্মি:- উউউউম্মম্মম… আআআআহহহহ ওহহহ তমাল… পাগল করে দেবে তুমি আমাকে… কি যে হচ্ছে শরির জুড়ে তোমাকে বোঝাতে পারব না… আমি সুখে গলে যাচ্ছি যেন .. উফ উফ আওআহ ওহহহহহহ।

তমাল:- আআআহহ সোনা… আমি ও পাগল হয়ে যাচ্ছি … কি দারুন তোমার শরিরটা … নেশা ধরে যাচ্ছে আমার।

উর্মি:- আহহহ তমাল… বোলোনা… ওভবে বোলোনা… আমার দম বন্ধ হয়ে আসে …

আমি উর্মি কে বললাম… এই … হুইস্কি-এর বোতল টা আর দুটো গ্লাস নিয়ে এসো। উর্মি চট করে আমার দিকে ঘুড়ো বললো… দুটো কেন ? আমি খাব না বাবা আর! আমি বললাম কেন খাবে না? সে বললো … জানো না কেন ? অ্যালকোহল পেটে গেলে আমি আরি আমি থাকি না… নির্লজ্য আর বেহায়া হয়ে যাই… প্লিজ না না… আমি খাবো না… তুমি খাও।

আমি বললাম… আমি তো সেটাই চাই কাল রাতে একটা জংলী বিল্লি হঠাৎ দেখা দিয়ে পালিয়ে গেছে… সেটাকে আমি ফেরত চাই। আমি সেই বন্য বিড়ালটি ফিরে চাই! উর্মি বললো… হুমমম? খুব না? সামলতে পারবে? বললাম .. চিন্তা কোরো না… জংলী বিল্লি কিভাবে পোষ মানাতে হয় আমি জানি … যাও নিয়ে এসো। উর্মি বললো… দেখা যাক … তারপর হুইস্কি আর গ্লাস আন্তে চলে গেল । আমি বেডরুমে ফিরে এসে বিছানায় শুয়ে পড়লাম।

কাজু বাদাম .. আলুর চিপস .. দুটো গ্লাস আর হুইস্কি-র বোতল নিয়ে ফিরলো উর্মিলা। বললাম ওগুলোর কি দরকার ছিলো? আমি হুইস্কি-র সঙ্গে তোমাকেই খাবো আজ। উর্মি বললো… যাহ .. আমি আরো ভাবলাম হুইস্কি-র বোতল টাই লাগবে না… এগুলো দিয়ে আমাকে খেলেই নেশা হবে তোমার। আমি হাঁসতে হাঁসতে বললাম দারুন বলেছ… যোগ্য জবাব দিয়ে চুপ করিয়ে দিলে আমাকে।

উর্মি দুটো গ্লাস-ই হুইস্কি ঢেলে একটা এগিয়ে দিলো আমাকে। দুজন হালকা রসিকতা করতে করতে খেতে লাগলাম। আজ উর্মি তাড়াহুড়ো করছে না… ধিরে ধিরে চুমুক দিচ্ছে । কিন্তু অ্যালকোহল তার কাজ ঠিকই শুরু করে দিয়েছে। একটু একটু করে উর্মির কথা জড়িয়ে যাচ্ছে আর অসংলগ্ন হয়ে পড়ছে ।

আমি হাত বাড়িয়ে উর্মি কে কাছে টেনে নিলাম। ওকে জড়িয়ে ধরে একটা মাই মুঠোতে পুরে নিলাম। চোখ দিয়ে আদরের ধমক দিয়ে গ্লাসে চুমুক দিয়ে যেতে লাগলো উর্মি। একতু পরেই ঘামতে শুরু করলো সে। কাল-ও লক্ষ্য করেছি এটাই ওর এলকোহল এর প্রতিক্রিয়ার প্রথম লক্ষণ। আমি বললাম গরম লাগছে?

হে মাথা ঝাঁকালো। গ্লাস নামিয়ে রেখে ওর টপ-টা খুলে দিলাম। বাধা না দিয়ে গলা থেকে একটা আদুরে আওয়াজ করে আমার গায়ে শরীর এলিয়ে দিলো। আমি ওর গালে চমু খেতে শুরু করলাম…

মাথা-টা আরো পেছনে হেলিয়ে দিলো উর্মি। আমার মুখ নামতে নামতে এক সময় ওর বুকে এসে থামলো। শরীর এর স্বাভাবিক সুগন্ধ আর ঘাম এর তীব্র গন্ধ মাইল একটা অসাধারণ smell পাচ্ছিলাম আমি। জিভ দিয়ে বুক-টা চাটতে শুরু করেলাম। জিভটা কখনো উর্মির বুকের পাহাড় চূড়ায় … কখনো উপোটোক্কায় উঠছে নামচে। বোঁটা দুটো টান-টান হয়ে গেছে। আমি গ্লাস টা তুলে নিয়ে ওর মাই-এর ওপরে কিছুটা হুইস্কি ঢেলে চাটতে লাগলাম।

আআআআআহহহহহহহহহহ … ইস্স্হহহহহ … ওওওহহহঃ … ওওওহহঃ … ম্ম্ম্মম্ম …. ছটফটিয়ে উঠল উর্মি। আমি মাই-এর বোঁটা দুটো মুখে পুড়ে জোরে-জোরে চুষতে লাগলাম । উর্মি উত্তেজনায় একটা পা টান-টান করে দিয়ে অন্য পায়ের পাতা দিয়ে সোঝা পা-টা ঘষতে লাগলো। উরু দুটো সত্যি সুন্দর উর্মিলার। এমন উরু থাকলেই হট-প্যান্ট এতো ভালো মানায়।

অনেক্ষন ধরে উর্মির মাই দুটো পালা করে চুষলাম আর টিপলাম। চোষার সময় ভীষণ ছটফট করছিল … কিন্তু ওকে চিৎ করে শুইয়ে দিয়ে দুটো মাই দু-হাতের মুঠোতে নিয়ে রুটি বানাবার আগে ময়দা মাখার মতো যখন চটকাতে শুরু করলাম উর্মি ছটফট করার শক্তিও হারিয়ে ফেললো।

মুখটা হাঁ করে জোরে জোরে স্বাশ নিচ্ছিলো আর মাথাটা দ্রুত এপাশ ওপাশ করছিলো। মাই টেপা না থামিয়েই আমি ওর পেটে চুমু খেতে লাগলাম। উর্মির পেটটা একদম মসৃন… অনেক মেয়েই চিৎ হয়ে শুলে পাঁজর আর পেটের মাঝে একটা ঢেউ তৈরী হয় … পাঁজর থেকে হটাৎ করে নিচু হয়ে তারপর সমতল পেট শুরু হয়।

উর্মির পেটটায় সেই ভাঁজ নেই। সুন্দর গড়ন মেয়েটার । মাইয়ের নিচ থেকে গুদ অবধি পেটটাকে মনে হচ্ছে পাহাড় এর চূড়ার ঠিক নিচ থেকে একটা skiing track শুরু হয়ে ক্রমশ ঢালু হতে হতে ত্রিভুজ আকৃতির একটা ছোট জমি পেরিয়ে গভীর অন্ধকার কোনো এক ফাটলে হটাৎ যেন হারিয়ে গেলো। আমার ঠোঁট যখন উর্মির নাভি-তে পৌছলো .. উর্মি প্রায় চিৎকার করে উঠলো … আআআআআআআআহহহ… উউউউউফফফ তমাল… না… প্লিজ মরে যাব ওওওওওওহহহহ।

আমি জিভ-টা ওর কালো গর্তের মতো নাভিতে ঢুকিয়ে দিয়ে খোঁচাতে লাগলাম। উর্মিলা আমার চুল খামচে ধরে ঠেলে মাথা টা সরিয়ে দিতে চেষ্টা করলো অসহ্য সুখ সহ্য করতে না পেরে। জোর করেই ওকে সেতা সহ্য করতে বাধ্য করলাম কিছুক্ষন। আরো একটু নিচে তাকিয়ে দেখলাম … উর্মির হট প্যান্ট ততক্ষনে আক্ষরিক অর্থেই wet প্যান্ট-এ পরিণত হয়েছে ।

হট প্যান্ট-এর বোতামে হাত দিতেই উর্মি ঘাড় উচু করে দেখলো আমি কি করছি। বোতাম খুলে দিতেই ওর চোখে প্রত্যাশা ঝিলিক দিয়ে গেল। জিপার নামিয়ে দিলাম… সে পাছা উচু করে দিলো যাতে আমার খুলতে কোনো আসুবিধা না হয়।

কিন্তু পাছায় তো আটকে নেই প্যান্ট … আটকে আছে গুদের চটচটে রসে ভিজে উরু এর সঙ্গে জড়িয়ে গিয়ে। টেনে নামাতে রীতিমতো টানা হেঁচড়া করতে হলো আমাকে… অবশেষে উন্মুক্ত হলো উর্মির অসাধারণ সুন্দর …. মোহনীয় আকর্ষক … আর ভয়ংকর উত্তেজক গুদ !!

উর্মিলা তখনো ঘাড় তুলে তাকিয়ে আছে আমার দিকে। আমি সরে গিয়ে ওর দু-পায়ের মাঝে বসলাম পা দুটো আরো ফাঁক করে দিয়ে। উর্মি ধন্ধে পরে গেছে… বুঝতে পারছে না এবার আমি কি করতে যাচ্ছি । মুখ নিচু করে ওর উরু দুটোতে চুমু খেতে শুরু করতেই ও শিউরে উঠলো। চোখ বোরো বোরো করে কনুই-এ ভর দিয়ে শরীর আরো উঁচু করে দেখতে লাগল।

অমি উরু-টা চাটতে লাগলাম। যত ওপর দিকে উঠছি উর্মির গুদের মাতাল করা উত্তেজক গন্ধ পাচ্ছি । উরু ওপর দিকটা পর্যন্ত রস চুইয়ে এসেছিলো … গুদের ওপর মুখটা নিয়ে যেতেই বিদ্যুত খেলে গেলো উর্মির শরীরে … ছিটকে সরে গেল পিছনে …

উর্মি:- এই … কি করছো তুমি? ওখানে মুখ দেবে নাকী? খবর্দার ! নাআ…

তমাল:- কেন ? কি হয়েছে দিলে?

উর্মি:- এ-মা… না না… ওখনে মুখ দিত হবে না প্লিজ…

তমাল:- আরে ? এ আবার কি কথা? কেন দেবো না বলবে?

উর্মি:- না… আমার কেমন যেন লাগছে… প্লিজ ওখানে মুখ দিতে হবে না তোমাকে…

তমাল:- চুপ! আকদম চুপ করে শুয়ে থাকো … আমাকে আমার কাজ করতে দাও ..

ঠেলে শুইয়ে দিলাম উর্মিকে। সে অসহায় ভঙ্গি তে দু হাতে চোখ ঢেকে আত্মসমর্পন করল। আমি আবার ওর পা ফাক করে মুখ তা এবার সরাসরি গুদে চেপে ধরে জোরে চুমু খেলাম। পুরো শরীরে অসম্ভব জোরে একটা ঝাকুনি খেলো উর্মি। মুখটা ওর রসে ভেজা গুদের ওপর ঘষতে লাগলাম। আর গুদের উত্তেজক গন্ধটা প্রাণ ভরে টেনে নিতে লাগলাম। বাড়াটা পাজামা থেকে বেরোবার জন্য লাফালাফি শুরু করে দিল সেই গন্ধে। উর্মি বললো…

উর্মি: – ইইইস্স্হঃ … তুমি কি করছো তমাল … তোমার ঘেন্না করছে না ওখানে মুখ দিতে ? তুমিও একটা যা তা…

তমাল:- তোমার উচিত ছিল লজ্জা আর ভয় এর সঙ্গে ঘেন্নাটাকেও বিদায় করে দেওয়া।

উর্মি:- হুমম সেটাই দিতে হচ্ছে এখন। উফফফ কি শয়তান যে তুমি… আমাকে পাগল না করে ছাড়বে না… জানো সুদীপ কোনোদিন ওখনে মুখ দেয়নি।

তমাল:- কারন সুদীপ জংলি বিল্লি পোষ মানাতে জানে না…

আর কথা না বাড়িয়ে দু আঙ্গুলে উর্মির গুদটা ফাক করে জিভ চালিয়ে দিলাম। গুদে এতো রস জমেছে যে আমার খসখসে জিভ ও প্রায় কোনো ঘর্ষণ অনুভব করল না… পিছলে গেলো জিভটা। প্রথমেই পুরোনো গাঢ় হয়ে আশা রসগুলো চেটে খেয়ে নিয়ে গুদটা সাফ করায় মন দিলাম। এবার জিভটা ভালো ভাবে ঘষা খাচ্ছে গুদের ঠোঁটে।

উর্মিও সেটা অনুভব করছে… বললো … উউউউফফ উফফফ আআআআআআহহহ ইসসসহহহহ উওহহহহ তমাল .. মরে যাব … just মরে যাব আমি … তুমি এ কি সুখ দিচ্ছ আমাকে… আআআহহহ ওহহহহ…

একটা আঙ্গুল দিয়ে ক্লিট-টা ঘষা শুরু করতেই উর্মি সহ্যের সীমা ছাড়ালো … জোরে জোরে পা ছুড়তে লাগলো। গুদের ওপর মুখটা স্থির রাখাই মুশকিল হয়ে গেলো। আমি দুহাতে ওর পা দুটো চেপে ধরে জিভ টা ঢুকিয়ে দিলাম গুদের ভিতর। এপাশ ওপাশ ওপর নিচে করে গুদের ভেতরের দেওয়াল গুলো জিভ দিয়ে খোঁচাতে শুরু করলাম…

আর চেটে চেটে রসগুলি খাচ্ছিলাম … ওহহ ওহহ shit …… এই .. এই .. এই … ছাড়ো .. ছাড়ো আমাকে … প্লিজ … আর সহ্য করতে পারছি না এই সুখ… আমার দম বন্ধ হয়ে আছে… সব কিছু ঠেলে বেরিয়ে যেতে চাইছে … উফফ উফফ আঃআহঃ ওওওহঃ … মা গোওও … এ আমার কি হলো … ইস্স্হঃ আআআহহহ কি করছে শয়তান টা … উউউফফফ এতো শয়তান লোক আমি জীবনে দেখিনি … মেরে ফেললো … আমাকে মেরে ফেললো … আহঃ আঃ ওওওহহহঃ …

উর্মিলার গুদের জল খসার সময় হয়ে গেছে বুঝে ওকে আরও উত্তেজিত করে লম্বা অর্গাজম দেবার জন্য আরো কয়েকতা জায়গায় attack করব ঠিক করলাম। সেই মতো গুদে জিভ চোদা দিতে দিতে একটা আঙ্গুল দিয়ে পোঁদের ফুটো তা ঘষতে লাগলাম … আর অন্য হাতে ওর মাখনের মতো মাই চটকাতে লাগলাম।

ইইইইইক্কক্ক … ইইইইইক্কক্ক… আগ্গহহঃ … উউউইইইই … সশ্স্হঃ … ওরে ..ওরে … ওরে বাবারে … আআআহহহ আআআহহহ ওওওহহহঃ উউউফফফ … পারছি না … আমি নিজেকে থামাতে পারছি না … গেলো গেলো … আমার সব বেরিয়ে গেলো … আআআহহহ ওওওহহহঃ উউউফফফ … তমাআআললল তমাআআললল … ইইইইইসসসহঃ …

গুদটাকে জোরে জোরে ওপর নিচ করতে করতে গুদের জল খসিয়ে দিলো উর্মিলা। গুদের ভিতরটা সাংঘাতিক ভাবে কুচকে কুচকে আমার জিভটাকে কামড়ে ধরলো। আর খুব গরম চটচটে রস বেরিয়ে জিভটাকে পুরো ভিজিয়ে দিলো। আমি উর্মির শরীরের সব জায়গা থেকে হাত সরিয়ে খুব ধিরে ধিরে রস চেটে নিয়ে মুখ তুললাম। উর্মি তখন অচৈতন্যের মতো পরে আছে মুখটা হাঁ করে। সমস্ত শরীরটা তির তির করে কাঁপছে …
বেশ কিছুক্ষন পর ধাতস্ত হয়ে চোখ মেললো উর্মিলা। আমার দিকে তাকিয়ে মিষ্টি করে হাঁসলো। এই November এর রাতেও ঘেমে একশা হয়ে গেছে মেয়েটা। আমি ওর টপ-টা তুলে নিয়ে ঘাম মুছিয়ে দিলাম। উর্মিলা হটাৎ আমার গলা জড়িয়ে ধরে উলঙ্গ শরীরটা আমার ওপরে তুলে ফেললো। অমিও চিৎ হয়ে আমার পূরো শরীরটা ছেড়ে দিলাম ওর জন্য।

উর্মিলা চুমুতে চুমুতে ভরিয়ে দিল আমার মুখ। এতক্ষনে বোধহয় ও খেয়াল করার সময় পেলো যে আমি তখনও জামা কাপড় পরে আছি। সে আমার পাঞ্জাবি তা টেনে খুলে ফেলে আমার বুকে মুখ ঘষতে লাগলো।

Nipples গুলো জীভ দিয়ে চাটতে শুরু করলো। অমর শরীর জুড়ে শিরার ভিতরে যেন গরম গলানো লোহা ছুটতে লাগলো। ওর thigh এর নিচে বাড়াটা মাথা তুলছে। বুক থেকে নাভি পর্যন্ত চুমুতে ভরিয়ে দিয়ে আমার পায়জামার দড়িতে হাত দিল উর্মি। গিঁঠ খুলতে খুলতে আমার কানের কাছে মুখ নিয়ে বললো …

Urর্মি:- জানো তমাল… সেই কবে থেকে পর্ন ভিডিওতে দেখে আসছি গুদ চাটলে মেয়েরা কেমন ছটফট করে। কতদিন স্বপ্নে দেখেছি কেউ আমার গুদ চেটে দিচ্ছে। কাল্পনিক সুখ অনুভব করে গুদের জল খসিয়েছি… কিন্তু কোনোদিন আসল জিভ এর ছোয়া পাইনি। বিয়ের পরে প্রথম প্রথম যখন সুদীপ আদর করতো .. কতবার আশা করেছি এই বার মুখ দেবে সে …

কিন্তু ওই জায়গার ধারে কাছেও মুখ নিয়ে যেত না সুদীপ। মনে হতো যেন কোনো ঘৃণ্য পঁচা ক্ষত রয়েছে ওখানে। ভীষণ ইচ্ছা করতো … কী ভীষণ ইচ্ছা করতো… একবার … একবার সে মুখ দিক আমার গুদে। কিন্তু আমার স্বপ্ন এতদিন স্বপ্নই ছিল… আজ তুমী আমার সেই সাধ মিটিয়ে দিলে … তাও এভাবে মেটাবে কল্পনাও করিনি।

এখন পর্ন এ দেখা মেয়েগুলোর ছটফটানির কারণ বুঝতে পারছি … উউউফফফ কি অসহ্য সুখ … শরীরের সমস্ত স্নায়ু হয়ে আসে … ধন্যবাদ তমাল … অনেক অনেক ধন্যবাদ…

তমাল:- ধুস… গুদ না চাটলে আমার ভালই লাগে না। বিশেষ করে তোমার মতন অসাধারণ গুদ।

উর্মি:- তুমি কিন্তু একটা কথা ভুল বলেছ… সুদীপ জংলি বিল্লি পোষ মানাতে জানে না… পোষ মানানো না… আসলে জংলি বিল্লিকে জাগাতেই জানে না সে… তুমি জাগিয়ে দিলে …

পিছলে নিছের দিকে নেমে গিয়ে এক টানে আমার পাজামা নামিয়ে দিলো। ছাড়া পেয়ে বাড়াটা ওর চোখের সামনে ফুঁসে উঠে দুলতে লাগলো… woooww !! ইস্শ্শ্হ্ … মুঠো করে ধরলো বাড়াটা।

তারপর চামড়াটা ওঠাতে নামাতে লাগলো। বাড়ার মাথাটা precum এ ভিজে চক চক করছিল। উর্মি আবেগের বসে হঠাৎ চমু খেতে গেলো সেখানে। কিন্তু থমকে গেলো … দ্বিধায় ভুগছে বুঝতে পারলাম। ওর গুদে জেমন জিভ পরেনি এর আগে তেমনি বাড়া মুখে নেবারও কোন অভিজ্ঞতা নেই বোঝাই যাচ্ছে।

কয়েক সেকেন্ড দোনা-মোনা করলো সে। তারপর অনেকটা জোর করেই যেন মুখটা নামিয়ে আনলো বাড়ার মাথায়। চকাম করে একটা চুমু খেলো… আআআআআআহহহহ… উউউউউউউউউউমমমমম… এই ছিলো তার প্রথম প্রতিক্রিয়া। বাড়ার উত্তেজক গন্ধটা তার বোধহয় ভালো লেগেছে। প্রথমবার এর পরে আর কোন দ্বিধা রইলো না উর্মির ভিতর … একের পর এক চুমু খেয়ে চললো আমার বাড়ার মুন্ডি তে।

কিছুক্ষন চুমু খেয়ে জিভ বের করে চাটতে লাগল বাড়াটা। ততক্ষনে আরও রস বেরিয়ে গড়িয়ে নামছিলো বাড়ার ফুটো দিয়ে। উর্মি মহা আনন্দে সেগুলা জিভ দিয়ে চেটে খেতে লাগলো। অনেক পাকা খেলুড়ে মেয়ের blowjob উপভোগ করেছি … এবার নারী মেয়ের বাড়া চোষাতেও বেশ মজা পাচ্ছি। উর্মি বাড়ার মুন্ডিটা মুখে ঢোকানোর চেস্টা করলো।

বড়সড় মুন্ডিটা কায়দা না জানার জন্য বেশ কষ্ট করে মুখে নিল উর্মি। তারপর আর কিছুটা বাড়া মুখে নিতেই তার মুখ ভরে গেলো। চুষবে না চাটবে ঠিক বুঝতে পারছে না। মুখ ভর্তি বাড়া নিয়ে আমার দিকে বোকার মতো চেয়ে রইলো। আমি এবার উঠে দাঁড়ালাম।
তারপর উর্মির মাথাটা এক হাতে ধরে ঠাটানো বাড়াটা ওর মুখের কাছে এগিয়ে দিলাম। উর্মি হাঁ করলো আর আমি ঠেলে বাড়াটা অর্ধেকের মতো ঢুকিয়ে দিলাম তার মুখে। আস্তে আস্তে বাড়াটা ঢোকাতে বের করতে লাগলাম তার মুখের ভিতর থেকে। অল্প সময়ের মধ্যে উর্মি কায়দাটা বুঝে নিয়ে রপ্ত করে নিলো। যখন ঢুকিয়ে দিচ্ছি তখন ঠোঁট দিয়ে চেপে ধরছে .. যখন টেনে বের করছি … জিভ দিয়ে দিচ্ছে মুন্ডির ডগাটা।

একটু পরেই বাড়ার কন্ট্রোল নিজের হাতে নিয়ে নিলো। এক হাতে মুঠো করে ধরে নিজের সুবিধে মতো মুখ এগিয়ে পিছিয়ে বাড়া ভেতরে নিয়ে বের করতে লাগলো। হাত দিয়ে চামড়াটাও up-down করছে একেই ছন্দে। মনে মনে হাঁসলাম … পৃথিবীর সব চাইতে সহজ খেলা হচ্ছে সেক্স

… চূড়ান্ত আনাড়ি খেলোয়াড়ও দু মিনিটে এক্সপার্ট হয়ে যেতে পারে। ভীষণ আরাম হচ্ছিলো উর্মির blowjob এ …

আঁশ মিটিয়ে বাড়া চুষে তারপর মুখ থেকে বার করলো সে। বাড়াটা ওর লালা-তে চপ-চপে হয়ে আছে। অনভিজ্ঞ বলে লালা-টা ওর চিবুক গড়িয়ে সুতোর মতো ঝুলে মাই ওপরে নেমে এসেছে … ভীষণ হাঁসি পেলো উর্মি কে দেখে .. দাঁত না ওঠা কচি বাচ্ছারা ললিপপ খেলে যেমন লালা-রস মাখিয়ে ফেলে .. অনেকটা সেই অবস্থা ওর।

উর্মি আজ ডমিনেট করার মেজাজে আছে। আমি বিছানায় বসতেই অদ্ভুত একটা চাহুনি দিয়ে এক হাতে আমার বুকে ধাক্কা মেরে আমায় চিৎ করে শুইয়ে দিলো। তারপর আমার বুকের দু পাশে পা দিয়ে বসে পড়লো। গুদটা আমার বুক আর পেটের কোমর নাড়িয়ে। ওর গুদের চটচটে রসে আমি ভিজে যাচ্ছি বুঝতে পারলাম।

তারপর গুদটা পেটে চেপে রেখেই এক্টু এক্টু করে পিছিয়ে গেল। ওর পিছনে বাড়াটা দাঁড়িয়ে ছিল। গাড়ির তলায় চাপা পড়ার মতো বাড়াটা নুইয়ে গিয়ে ওর পাছার তলায় চাঁপা পড়ল … আর উর্মির পাছার গভির খাঁজের ভিতর সেট হয়ে গেলো। উউউউফফফফফফফফ … ইসহসহহহ… আআআহহহহহ… কি গরম… উওওওহহহহহ… পাছার ফুটোতে বাড়াটা ঘষা খেতেই শিউরে উঠলো উর্মি। তারপর কোমর এগিয়ে পিছিয়ে খাঁজের ভেতর বাড়া এগুতে পিছোতে লাগল।

ভারী পাছা চেপে বসেছে … ওই অবস্থায় বাড়ার চামড়া খুলছে বন্ধ হচ্ছে … উর্মি এতো উত্তেজিত হয়ে পাছা দোলাচ্ছে যে চামড়াতে ভীষণ লাগছিলো আমার। বেশ ব্যথা আর জ্বালা করতে লাগলো। কিন্তু ওকে বাধা দিলাম না … চুপচাপ ওর সব পাগলামি সহ্য করছি আমি। মেয়েটা ভীষণ উপেক্ষিত আর অবহেলিত … আজ ও খাঁচা থেকে পালানো পাখির মতো মুক্তির আনন্দে উদ্দেশ্যহীন ভাবে দিকভ্রান্তের মতো উড়তে চাইছে … ওর এই খুশিকে একটুও নষ্ট করতে ইচ্ছে হলো না আমার।

কিন্তু কতক্ষন আর বাড়ার ওপর গুদ ঘষবে ? আস্তে আস্তে উত্তেজনা বাড়তে বাড়তে এমন চরমে পৌছে গেলো যে আর ভেতরে না ঢুকিয়ে পারল না উর্মি। একটা পা ভাঁজ করে পাছাটা উচু করে বাড়াটা ধরে নিজেই গুদের মুখে সেট করে নিলো।

তারপর হটাৎ বসে পড়ল বাড়ার ওপর। এই অবস্থান এর এটাই অসুবিধা। বসে থাকার জন্য ভেতরের অঙ্গ প্রত্যঙ্গ গুলি gravity র টানে নিচের দিকে এসে বাড়া ঢোকার জায়গা কমিয়ে দেয়। এই অবস্থায় গুদে বাড়া ঢোকাতে হয় আস্তে আস্তে … রয়ে সয়ে … উর্মি তাড়াহুড়ো করে বাড়ার ওপর বসে পড়তেই তার শুলে গাঁথার মতো অবস্থা হলো … উউউউইইইই … আআউউউচ্ছ্হঃ … shit !! … মাআআআআ গোওওওওও … আর্তনাদ বেরিয়ে এলো গলা দিয়ে।

Uterus এ আচমকা খোঁচা খেয়ে চোখ গুলো বড়-বড় হয়ে গেছে আর দম আটকে এসেছে ওর। আমি অবস্থা বুঝে হাত বাড়িয়ে ওকে বুকে টেনে নিলাম। শুয়ে পড়াতে ওর অবস্থা অনেকটা স্বাভাবিক হয়ে এলো। কিছুক্ষন আমার বুকে শুয়ে থেকে উর্মি কোমর নাড়াতে শুরু করলো …

ধিরে ধিরে বাড়াটা ওর গুদের ভেতর অ্যাডজাস্ট হয়ে গেলো। এবার ও জোরে-জোরে ঠাপ মারতে লাগলো আমার বাড়ার ওপর। আমি দু-হাত বাড়িয়ে ওর জেলির মতো থলথল করে নড়তে থাকা মাইগুলো ধরে টিপতে শুরু করলাম। উর্মি আস্তে আস্তে উত্তেজনার চরম-এর দিকে পশুচ্ছে যেতে লাগলো। যত উত্তেজিত হচ্ছে শরির ততো সোজা করে ঠাপ মারছে । এক সময় খাড়া হয়ে বসে আমার বাড়ার ওপর লাফাতে লাগলো… এতো জোরে লাফাচ্ছে যে এক সময় মনে হলো মট করে ভেঙে যাবে বাড়াটা।

এবার জংলী বিল্লি আসল চেহারা বের করলো … মুখ দিয়ে অনর্গল আবোল তাবোল বকতে শুরু করলো উর্মি… আআআহহ আআআআহহহ… চোদ চোদ… উফ উফ… ইসসসহহ… উউউউহহ কি আরাম… ooohh fuck you baby … ইইইইসসহ কি বিশাল বাড়া …

গুদর ভিতরতা ছিড়ে ফেলছে আমার … আআআআহ আআআহহ উউউউফফফফফ… এতদিনে আমার গুদের জ্বালা মিটল … আআহআহহ মারো মারো… নিচ থেক আরো জোরে ঠাপ মারো তমাল… ফাটিয়ে দাও গুদ-টা … আআহহ আহহহ পারছি না আমি নিজেকে কন্ট্রোল করতে পারছি না … ঢোকাও ঢোকাও … আরো জোরে ঢোকাও … উহহহহ চোদো … আমাকে চোদো… সারা রাত ধরে সুদীপ-এর বৌকে উল্টে পাল্টে চোদো তুমি… উউফফ উউফফ আআআআহহহ ইসসসহহ উউউউউউউউহহ…

আমার বুকে দুটো হাত সাপোর্ট দিয়ে পাছাটা শূন্যে তুলে ফেললো উর্মি… তারপর গায়ের জোরে ঠাপ মারতে লাগলো। পাছা এতো উচু করে নিচে নামিয়ে আনছে যে কয়েক বার বাড়া গুদ থেকে বেরিয়ে গেলো। উত্তেজনা এতো চরমে পৌছেছে ওর যে বাড়া যতবার বেরোলো .. মুখ দিয়ে ততবার বিরক্তি প্রকাশ করলো উর্মি।

আমি এবার একটা হাত দিয়ে বাড়াটা ধরে ওর গুদের নিচে খাড়া করে রাখলাম। আর কোমর তুলে তুলে গায়ের জোরে তল ঠাপ দিতে লাগলাম। ওর মাই দুটো আমার মুখের সামনে ঝুলছে… আমি মুখে নিয়ে চুষতে শুরু করতেই ওর সংযম এর বাঁধ ভেঙে গেলো …

উউউইইই আঃআহঃ উউউক্ক্ক … অআগগঃ আন্ঞগহহঃ … উহ্হঃ উহ্হঃ আহ্হ্হঃ … ইস্হঃ ইসসহ উগগঃ … চোখ উল্টে বাড়া টা ভিতরে ঢুকিয়ে খুব জোরে আমার তলপেট জড়িয়ে ধরে দ্বিতীয় বার গুদের জাল খসিয়ে দিলো উর্মি। তির ভেদা পাখির মতো আমার বুকে ধপাশ করে পরে হাপাতে লাগলো সে…

এতক্ষন আমি ওর কোনো কাজে বাধা দিই নি … এবার নিজের সুখের দিকে মন দিলাম । উর্মিকে সময় না দিয়ে ওকে চিৎ করে দিলাম। তারপর খাটের সাইড-এ টেনে এনে পা দুটো ভাঁজ করে নিচে দাঁড়িয়ে বাড়াটা আমূল ঢুকিয়ে দিলাম ওর গুদে। এতো ক্লান্ত ছিল উর্মিলা যে কোনো প্রতিক্রিয়া-ই দেখাল না এত জোরে একটা ঠাপের।

ওর রসে জবজেবে গুদের ভেতর জোরে জোরে ঠাপ মারতে শুরু করলাম। কিন্তু উর্মির প্রক্রিয়াহীন গুদে ঠাপ দিয়ে সুবিধে পাচ্ছিলাম না … মনে হলো কোনো মরা মানুষ চুদছি। তাই উর্মিকে জাগিয়ে তুলতে ওর মাই নিয়ে খেলতে শুরু করলাম। বোটাগুলো মোচড়ে দিতে দিতে এক্টু এক্টু করে বাড়ার ওপর গুদের কামড় অনুভব করতে আরম্ভ করলাম। আবার জেগে ওঠছে উর্মি।

মনে মনে খুশি হয়ে উঠলাম। কোমর এপাশ ওপাশ নারিয়ে ওর গুদের দেওয়াল গুলোতে ঘষা দিয়ে আরো জাগিয়ে তুললাম … চোখ মেলে চাইলো উর্মি। সারা মুখে একটা তৃপ্তির ছাপ। উউউম্মম .. উউউম্মম… আআহহ .. আআহহহ .. উওহহহ… উউফফ .. উউফফ আইশশহ… আআআহহহ… ঠাপ এর সঙ্গে সঙ্গে মৃদু শীৎকার তুলতে লাগল উর্মিলা।

আমি তখন নিজের সুখে মশগুল… ওর রসালো গুদে বাড়া ঢুকিয়ে দারুন আরাম পাচ্ছি এবার। উর্মিকে তারই বেডরুমে তারই বিছানায় এভাবে চুদবো ভাবিনি কোনোদিন। আমিও এবার চূড়ান্ত সুখের দিকে এগিয়ে যেতে শুরু করেছি।

উর্মি বললো… তমাল .. পিছন থেকে করো। আমি বললাম… বেশ … উপুড় হয়ে পাচ্ছে উঁচু করো। বলতেই যা দেরি … উর্মি ঘুরে পাছা তুলে দিলো। আমিও আর সময় নষ্ট না করে doggy style এ বাড়াটা গুদে ঢুকিয়ে দিলাম। দু-হাতে উর্মির কলশির মতো পাছা টিপতে টিপতে ঠাপ এর গতি বাড়িয়ে দিলাম।

Doggy আমার সব চাইতে প্রিয় স্টাইল… তাই মনের সুখে চুদতে লাগলাম উর্মি কে। এই পজিশনে গুদ ফাক হয়ে বাড়াটার ঢোকা বেরোনো পরিস্কার দেখা যায় … আর দৃশ্যটা আমাকে দারুন উত্তেজিত করে। আর যদি হয় উর্মির মতো নিটোল মাংসলো ভরাট পাছার মাঝে ফোলা ফোলা রসালো গুদ … তাহলে তো কথাই নেই …

ডগির আরো একটা মজা হলো … ঠিক মতো জ্ঞান থাকলে এই অবস্থায় মেয়েদের G-Spot এ অনেক জোরে ঘষা লাগে। উর্মির পাছাটা চেপে এক্টু নামিয়ে দিয়ে সেটাই করার চেস্টা করলাম। ওর কেঁপে ওঠা আর পাছা দোলানো দেখে বুঝলাম ঠিক জায়েগাতেই গুতো পড়েছে। উউউউউউফফফফফফফফ …

এটা কি করছো তুমি… এতো সুখ কেন … ওওওওওহহহ… এতো সুখ কোনোদিন পাইনি … আআআহহহ

কি ঠাপ দিচ্ছ তমাল… আজ আমার সুখে মরে যাবার দিন… চোদো তমাল চোদো… চোদো আমাকে এই ভাবে সারা রাত চোদো… মম্মাআআ গোওও… কি অসহ্য সুখ আআআআআহহ আহহহহ… চিৎকার করে বলতে লাগলো উর্মি।

আমিও এবার দ্রুত লম্বা ঠাপ দিতে শুরু করলাম। আমার মাল পড়ার সময় হয়ে আসছে বুঝে গতি আরও বাড়িয়ে দিলাম। আআআআহহহ উউউফফফফফফ… উর্মি আমার আসছে … ওহহহ উওহহহ উউফফফফফফ… বললাম অমি। উর্মিও জবাব দিলো… হ্যাঁ হ্যাঁ … দাও সোনা দাও… তোমার গরম মাল গুলো আমার গুদে ঢেলে দাও…

আহ্হ্হঃ তোমার গরম মাল ভিতরে পড়লে যে কি সুখ …

হটাৎ আমার শরীরটা ঝাঁকুনি দিয়ে উঠলো। তলপেট থেকে সারা শরীরে ছড়িয়ে পড়লো সেটা। তারপর আবার একটা জায়গায় কেন্দ্রীভূত হয়ে গুলির মতো ছিটকে বেরুলো আমার থকথকে গরম মাল … উর্মিলার জরায়ু মুখটা ডুবিয়ে দিলো ছিটকে ছিটকে … উউউইইই … আঃআহঃ আহ্হঃ এএএইইই … কি dhalle গো … আঃআহ্হ্হঃ কি আরাম … আগ্গহহঃ … উহ্হঃ উহ্হঃ ইইইইইক্কক … তমাআআলল … আমার খোশালওওও আবারররর …
বেশ কিছুক্ষন পরে দুজনে একটা গরম জলে shower নিয়ে এসে শুয়ে পড়লাম। উর্মিলা কে দেখ মনে হচ্ছিল ওর বয়স দশ বছর কমে গেছে । বললাম … কী সাধ মিটেছে? উর্মিলা মুচকি হেঁসে বললো … উহু … এই জিনিসের সাধ কি মেটে?
ইচ্ছে করছে … আবার করি … আবার করি… বার-বার করি… করতেই থাকি … কিন্তু যা ঠাপালে আমাকে .. পর-পর তিন বার জল খসিয়ে ফেলে শরীরে আর এক বিন্দুও জোর নেই আমার বিশ্বাস করো। চোখ ভেঙে ঘুম চলে আসছে … কিন্তু তুমি খুশি হয়ো না … সকাল হবার আগেই তোমার ওই জাদু ডান্ডা টা আবার আমি ভিতরে ঢুকিয়ে নেবো… দেখ নিও।
উর্মিলা কথা রেখেছিলো। ঘন্টা তিনেক ঘুমোনোর পর হঠাৎ টের পেলাম ও আমার বাড়া মুখে নিয়ে চুষছে … তারপর যা হবার সেটাই হলো … আবার আমরা আদিম খেলায় মেতে উঠলাম যতক্ষন না উর্মিলা আবার ক্লান্ত হয়ে পরে … সেই একই বর্ণনা দিয়ে আপনাদের আর বিরক্ত করবো না .. তাই এখানেই শেষ করি উপসংহার টেনে।
***
কাল সারা রাত আর আজ সকালে উর্মিলা কে ঠান্ডা করতে করতে ভীষণ ক্লান্ত হয়ে পড়েছিলাম আমিও । একটু দেরিই হয়ে গেছিলো উঠতে । জলদি ফ্রেশ হয়ে ব্রেকফাস্ট করে উর্মিলাকে নিয়ে বেরিয়ে পড়লাম । এতো ফুরফুরে ছিল উর্মি যে গুন্ গুন্ করে গান গাইছিলো ট্যাক্সিতে। ওকে খুশি দেখে খুব ভালো লাগলো আমার।
নার্সিং হোমে ওকে ড্রপ করে আমি অফিস চলে গেলাম। বিকেলের পরে সুদীপ ফিরলো। অফিসে রিপোর্ট করার পর আমরা এক সঙ্গে নার্সিং হোমে গেলাম মাসিমা কে দেখতে। ঠিক হলো কাল সকালে সুদীপ ওনাকে বাড়ি নিয়ে যাবে। এরপর সুদীপ আমাকে জোর করে ওর বাড়ি নিয়ে গেল। অবশ্য আমার জামা কাপড়ও আনতে হতো ওদের বাড়ি থেকে। উর্মি ডিনার না করিয়ে কিছুতেই ছাড়লো না। খেতে খেতে সুদীপ বললো …
সামনের মাসের 25th-Dec টা শুক্রবার পড়েছে। 25 .. 26 .. 27 তিন দিন ছুটি আছে। ভাবছি একটু ঘুরতে যাবো উর্মিলাকে নিয়ে। আমি বললাম বাহ! খুব ভাল কথা… যা ঘুরে আয়। কিন্তু উর্মিলা বললো … না ! তার সময় হবে না। সে ওই সময়ই তার আরেক বন্ধুর বাড়ি যাবে কথা দিয়েছে। সুদীপ বললো … বেশ তাহলে আমি একাই ঘুরে আসবো।
আমি এবং উর্মিলা দুজনেই বুঝলাম … এক মানে সুদীপ আর রক্তিমা দুজনে মিলে একা-একা যাবে। কেউ কোনো কথা বললো না এর পরে। ওদের বাড়ি থেকে যখন বেরিয়ে আসছি … উর্মিলা এলো দরজা পর্যন্ত আমাকে see-off করতে। একা পেয়েই কানের কাছে মুখ নিয়ে বললো … আমার কোন বন্ধুর বাড়ি যাবো আশা করি বুঝতে পেরেছো?
ওই তিনদিন কোনো কাজ রাখবে না। তোমার অতিথি হবো আমি। তারপর আমার বাড়াটা টিপে দিয়ে বললো … Good night সোনা… এই কদিন আমার আমানত-টা সামলে রেখো। আমি উর্মিকে চোখ মেরে good night জানিয়ে বেরিয়ে এলাম রাস্তায় …!!
******* সমাপ্ত **********

Post Views: 3

Tags: গল্প=০৩৬ ঊর্মিলা Choti Golpo, গল্প=০৩৬ ঊর্মিলা Story, গল্প=০৩৬ ঊর্মিলা Bangla Choti Kahini, গল্প=০৩৬ ঊর্মিলা Sex Golpo, গল্প=০৩৬ ঊর্মিলা চোদন কাহিনী, গল্প=০৩৬ ঊর্মিলা বাংলা চটি গল্প, গল্প=০৩৬ ঊর্মিলা Chodachudir golpo, গল্প=০৩৬ ঊর্মিলা Bengali Sex Stories, গল্প=০৩৬ ঊর্মিলা sex photos images video clips.

Leave a Comment