চাচাতো বোনের শ্বাশুড়ীকে চুদলাম

কলেজে পড়ি তখন। সারাদিন ক্লাস শেষে তীব্র লোডশেডিংয়ে হোষ্টেলের ছাদে বসে বিড়ি টানছি। রাত আনুমানিক ৯ টা হবে। হঠাৎ মোবাইলে কল।আশ্চর্য হলাম নাম্বারটা দেখে। যদিও সেভ করা নামবার। কিন্তু এই ব্যক্তিটার সাথে সম্পত্তি নিয়ে গণ্ডগোল থাকায় আমাদের পরিবারের সাথে কোনযোগাযোগ নেই। প্রথমবার তাই রিসিভ করলাম না, আবার কল। দ্বিতীয় বার রিসিভ করলাম।
ভাল মন্দ খোজ খবর নেওয়ার পর আমাকে যা বলল, তাতে আশ্চর্য হলাম। উনার মেয়ে আমার কাজিন। ডাইরেক্ট রক্তের সম্পর্ক। বয়স ১৫/১৬ হবে।তাকে নিয়ে সমস্যা। কাজিন ভরা পূর্নিমায় জন্ম গ্রহণ করেছিল বলে, তার নাম রাখা হয়েছিল পূর্ণিমা। কিন্তু কপালটা তার পূর্ণিমার মত নয়। ছোট বেলাথেকেই এ্যাবনরমাল টাইপের। বড় সবগুলো বোনের বিয়ে হয়ে গিয়েছি। আর বুদ্ধি ও শারীরিক প্রতিবন্ধি এই মেয়েটা লেখাপড়াও করেনি। শারীরিক গঠণশুধুমাত্র বুক দুটো আপেলের আকৃতি ধরলেও লিকলিক। তাকে নিয়েই সমস্যা। বিয়ে হয়েছে বেশ টাকাও খরচ করা হয়েছে কিন্তু শ্বশুর বাড়ীর লোক তাকে এখন ছেড়ে দিতে চাচ্ছে। মারধোর করছে নিয়মিত। ইত্যাদি ইত্যাদি সমস্যা।
আমার করণীয় কি জিজ্ঞাসা করলে জানতে পারলাম পাশের গ্রামে বিয়ে হয়েছে এবং যেহেতু আমার একটু-আধটু প্রভাব আছে, তাই মাস্তানের ভূমিকাটাআমাকে নিতে হবে।

অন্য ১০টা মেয়ের সাথে পূর্ণিমার পার্থক্য অনেক। শারীরিক ভাবে সে বেশ দুর্বল। ছোটবেলা থেকে খেয়াল করতাম, অন্য ছেলেমেয়েদের মতো সে না।কাজ-কর্ম কোন কিছুই করতো না। পাকাপাকা কথা বলত, কিন্তু শারীরিকভাবে বেড় উঠেনি। প্রায় দেখতাম সাবান নিয়ে গোসল করতে যেত, দীর্ঘক্ষণপানিতে থাকত। অনেকগুলো ভাইবোনের মধ্যে সে সবার ছোট ছিল। তাই আদরেরও ছিল। মাঝে মাঝে বেড়াতে গেলে তাদের বাড়ীতে সে আমার পাশেপাশেই থাকত। just ছোট বোন হিসাবেই।
মোবাইল পাওয়ার পর থেকেই তার কথা মনে পড়ছিল, আমাদের খুব আদরের। অথচ তার কপালটা এমন। মনে পড়ল কোন একদিন সে যখন ১২/১৩বছরের আমার সাথে গোসল করতে গিয়েছিল মাঠের পুকুরে। সাদা পাতলা একটা জামা পরে। কিন্তু সেদিনকার স্মৃতি আমার বেশি না। সাবান মাখতেগিয়ে তার বুকে আমার হাত লাগা পর্যন্ত। গুটি গুটি আপেলের সাইজের দুধ তখন। কিন্তু মোবাইলে যে সব কথা শুনলাম, তাতে মনে হলো দুধ পরিপক্কহলেও গুদ তার এই বয়সেও পাক পাকেনি।

আশ্বস্ত করেছিলাম উনাকে। আমি যাব এবং পূর্নিমার শ্বশুর-শ্বাশুড়ীর সাথে কথা বলব, প্রয়োজনে প্রভাব খাটাব, কিন্তু ছাড়তে দেব না। কিন্তু যাব যাবকরেও যাওয়া হচ্ছিল না। ৩/৪দিন পর আবার মোবাইল আসল। পূর্ণিমাকে তার শ্বশুর বাড়ী থেকে তাড়িয়ে দিয়েছে। পূর্ণিমার সাথেও কথা হল, তার মধ্যেচাপা কষ্ট আছে কিন্তু তার সেই অফুরণ্ত হাসি আর কৌতুক মেশান কথা এখনও আছে। সিদ্ধান্ত নিলাম যাব।

পরের দিন সকালে রওনা হলাম, আগেই ঠিকানাটা ভাল করে জেনে নিয়েছিলাম। বাড়ীতে যখন ঢুকলাম প্রায় ১১ টা বাজে। সাধারণ কৃষক বাড়ী। কিন্তুবাড়ীর প্রতিটি কোনায় রুচি আর পরিশ্রমের চিহ্ন। পাচিল দেওয়া, সামনে বড় উঠান, একপাশে গোয়াল ঘর, রান্নাঘর, পাটের স্তুপ, গোবড় নুড়ি,সাধারণত কৃষকদের বাড়ীর অবস্থা যেমন হয় আরকি, কিন্তু নোংরা নয়, পরিস্কার-পরিচ্ছন্ন চকচকে। কিন্তু কাউকে দেখা যাচ্ছে না।

বাড়ীতে কেউ আছেন? বেশ দুতিনবার ডাকার পর অবশেষে একজন বের হলেন ঘর থেকে। শান্ত-শিষ্ট, পরিশ্রমি, খুব বেশি লম্বা না, আকর্ষনীয় নয়, মা মা চেহারার স্নেহে ভরা আদুরে আদুরে একজন বের হলেন। হাতে ভাতের এটো। আশ্চর্য হলাম ১১ টার সময় ভাত খাচ্ছে দেখে। বয়স খুব বেশি না হয়ত৩৫ হতে পারে, কমও হতে পারে।

কাউকে খুজছো বাবা? মনে মনে একটা রাগ নিয়ে এসেছিলাম, যারা পূর্ণিমাকে কষ্ট দেয়, তাদেরকে দেখে নেব। কিন্তু এত সুন্দর আহবান আর এতমনোমুগ্ধকর একজনকে দেখে এক মুহুর্তে রাগ চলে গেল। বুঝলাম ইনিই পুর্ণিমার শ্বাশুড়ী। আমার আংকেলের কথায় ডাইনী বুড়ি। কিন্তু ডাইনীর কোনলক্ষ্মন দেখলাম না।

জী, আমি পূর্ণিমার চাচাতো ভাই। শুনলাম ওর বিয়ে হয়েছে, বিয়ের সময় ছিলাম না।
ও বাবা, তা আগে বলবা তো, এসো এসো, কোথায় বসতে দেয়, কিভাবে আমাকে আপ্যায় করবে তারই চেষ্টা। কিন্তু দুর্ভাগ্যজনক ভাবে বারান্দা আর ঘরেএমন কোন জায়গা নেই যেখানে আমাকে বসতে দিতে পারে। ঘর আর বারান্দা জুড়ে পাটের সারি।

ঘরে সাধারণ একটা খাট। কিন্তু পরিপাটি করা। যদিও সারা ঘর ভর্তি পাটের গাট।

আমি কেন যেন তাকে মায়ুইমা বলতে পারলাম না। শুধু মা বললাম।

আপনি ব্যস্ত হবেন না মা, ভাত খেয়ে নেন, আমি বসছি। বলে খাটের এক কোনে বসলাম। সামনে মেঝেতে বসলেন তিনি। হাত ধুয়ে আমার জন্য ও ভাতবাড়তে গেলেন। আমি শশব্যস্ত হয়ে নিষেধ করলাম। খেতে শুরু করলেন তিনি।

এত দেরীতে ভাত খাচ্ছেন? জিজ্ঞাসা করলাম।
হালকা হাসিতে যে উত্তর দিলেন বুঝলাম কাজ ছাড়া এই বাড়ীর কেউ কিছু বোঝে না।
আর বাবা বলো না, সকাল ধরে কাজ করে সময় পাইনি।
কি কাজ এত?
গরু বাছুর বের করা, উঠান ছাড় দেয়া, ছেলে আর ওর বাপ মাঠে গেল, তাদের খেতে দেওয়া, ইত্যাদি ইত্যাদি।
কাজের ফিরিস্তি শুনে আমার মাথা ঘুরা শুরু হল। বুঝলাম, মহিলা উদার মনের। তাহলে আমার বোনের সাথে সমস্যা কোথায়?

মামীর কাছ থেকে দুটো জিনিস জেনেছিলাম মেয়েদের ব্যপারে। যত বয়স্ক হোক না কেন অন্য পুরুষের সান্নিধ্য তাদের পছন্দ। নিজের রুপের প্রশংসা সবমেয়েই পছন্দ করে। আর একটা হলো প্রত্যেক মহিলা বিশেষ করে ৩০/৩৫ বছর বয়স পার হলে তাদের কিছু শারীরিক সমস্যা হয়। এই দুটো দুর্বলতা দিয়েঅনায়াসে যেকোন মহিলাকে বিছানায় নেওয়া যায়।

অন্য পুরুষের প্রতি আকর্ষণ থাকার কারণটা হল একটা সময় আসে যখন স্বামী-স্ত্রীর মধ্যে শারীরিক সম্পর্কটা আর মুখ্য থাকে না। প্রয়োজনের তাগিদেহয়। রোমাণ্টিকতাও আর থাকে না। স্ত্রীর চাহিদার প্রতিও স্বামী আর গুরুত্ব দেয় না। এই সময়টা বা বয়সটা মেয়েদের জন্য রিস্কি।

খুব ভাল করে তাকালাম বোনের শ্বাশুড়ীর দিকে। মাথ খাচ্ছে আর আমি তাকে দেখছি। মাঝে মাঝে কথা হচ্ছে। বোনের সমস্যার একবার ভাবলাম বলি,আবার চিন্তা করলাম এখনও সময় হয়নি। দেখি নিজে থেকে কিছু বলে কিনা। কিন্তু সে কিছুই বলল না। বরং আমাদের কথা জিজ্ঞাসা করতে লাগল।আমাদের পরিবারের কথা। আমাদের সাথে পূর্ণিমাদের সমস্যার কথা। অনেক কিছু সে জানে।

এক সময় জিজ্ঞাসা করলাম আমাদের বাড়ীতে বেড়াতে যাওয়ার কথা।
উত্তরে বলল পূর্ণিমার সমস্যা নিয়ে সে আমাদের বাড়ীতে যেতে চেয়েছিল কিন্তু আমাদের পারিবারীক গণ্ডগোলের বিষয়টি শুনেছে বলে আর যায়নি।

আমি সুযোগ পেলাম পূর্ণিমার কথা জিজ্ঞাসা করার। সব জানি তারপরও ধরা দিলাম না।
জিজ্ঞাসা করলাম কি সমস্যা?
উত্তরে ম্লান হাসলেন।
আর বাবা বলো না। বড় আশা করে একটা মাত্র ছেলে তার বিয়ে দিয়েছিলাম। কিন্তু তাতে আমার সমস্যায় বাড়ল, সুবিধা হলো না। মনে করেছিলামচাষী ঘরের মেয়ে কাজ-টাজ করতে পারে। কিন্তু কাজতো দুরের কথা আমার ছেলে এখন পাগল হওয়ার জোগাড়।

বাংলা চটি গল্প লাজুক ছাত্রীর সাথে প্রথম সেক্স

বিস্তারিত বলতে বললাম। ইতিমধ্যে তার খাওয়া হয়ে গিয়েছে। উঠতে গেলেন, কিন্তু হঠাৎ আবার বসে পড়লেন, মনে হলো উঠতে উনার কষ্ট হচ্ছে। হাতবাড়িয়ে ধরে দাড় করিয়ে দিলাম।
আপনার কি শরীর খারাপ?
মাজায় ব্যথা। সারাদিন পরিশ্রম করি। বিশ্রাম পায় না। মাজার ব্যথাটা অনেকদিন ধরে ভোগাচ্ছে।
ডাক্তার দেখাননি।
দেখিয়েছি কিন্তু কোন কাজ হয়নি।
কোন ডাক্তার কে দেখিয়েছেন।
নাম বললেন। আমি চিনি ঐ ডাক্তারকে ।

এ মহিলাকে দেখে আমি মুগ্ধ হয়েছিলাম। কিন্তু শারীরিক কোন আকর্ষণ বোধ করেনি। কিন্তু কার কপালে কি আছে আগে থেকে জানা যায় না। আমারক্ষেত্রেও ঠিক তাই হল।

আস্তে আস্তে পাশে বসালাম।
ডাক্তারতো ভালই তবে সারছে না কেন?
ডাক্তার অনেক পরীক্ষা করতে বললেন, আর বিশ্রাম। কিন্তু কিভাবে বিশ্রাম নেব বল। তুমি তো দেখছ আমার সংসারের অবস্থা। পাশে বসে তিনি বলতেলাগলেন। এখনও তার হাত ধরে রেখেছি আমি।

মাজার ব্যথার জন্য কি ঔষধ দিয়েছেন ডাক্তার? জিজ্ঞাসা করলাম।

একগাদা ট্যাবলেট আর একটা মালিশ।
মালিশ করেন না?
করি। কিন্তু ব্যথা যেখানে সেখানে একা করতে পারি না। তোমার তায়ুই মাঝে মাঝে করে দেয়। খুব বেশি ব্যথা পেলে। কিন্তু অনেকদিন করা হয়নি। তাইব্যথাটা আবার বেড়েছে।

মালিশটা কই, আমার কাছে দেন, আমি করে দিচ্ছি।
আবার মৃদু হাসলেন তিনি। তার হাসির মধ্যে যেন একটা মাদকতা আছে। সুন্দর সাজানো দাতগুলো সে হাসিতে মুক্ত ছড়িয়ে দেয়।
থাক বাবা।
না দেন। আমিতো আপনার ছেলের মতো। মায়ের এটুকু সেবা করতে পারবো না?
মুখ তুলে তাকালেন তিনি আমার দিকে। মুখে সেই হাসি এখনও।

আচ্ছা হবেক্ষণ পরে। দেখি তোমাকে পানি দেয় হাত মুখ ধোওয়ার। বলে তিনি উঠে গেলেন। বারান্দা থেকে একটা লুংগি এনে দিলেন পরার জন্য। এইমহিলার কাছে যেন আমার আরো বেশিক্ষণ থাকতে ইচ্ছা হচ্ছিল। লুংগিটা নিলাম। প্যাণ্ট খুলে উনার হাতে দিলাম। জাংগিয়া পরায় থাকল।

জাংগিয়াও খোল বাবা, লজ্জা পাবার কিছু নেই। মা বলে যখন ডেকেছো, লজ্জা পাচ্ছ কেন? তুমি আরাম করে শুয়ে থাক। আমি রান্না করে আসি, তারপর দুইমাপে গল্প করবো।

মুখ উচু করে তাকালাম, তার দিকে। কোন সংকোচ নেই। কোন কামনা নেই তার মুখে। সন্তান স্নেহেই তিনি জাংগিয়া খুলে বসতে বলছেন, আমার আরামের জন্য।

তায়ুইরা কখন বাড়ী আসবে এতক্ষণে জিজ্ঞাসা করলাম, জাংগিয়া খুলতে খুলতে।

দুপুর পার হয়ে যাবে।
শার্টটাও খুলতে হলো। লুংগি আর গ্যাঞ্জি গায়ে অবস্থায় খাটের কোনায় বসে রইলাম।

আপনি আমার পাশে একটু বসেন, আপনার সাথে কথা বলতে আমার খুবভাল লাগছে। উনি আবার সেই হাসিটা উপহার দিয়ে বসলেন আমার পাশে।
কিন্তু বসতে যেয়ে আবার কষ্ট পেলেন।
মলম টা দেনতো আমি মালিশ করে দেয়। একটু জোরেই বললাম এবার।
ইতস্তত বোধ করলেও আমার জেদের কাছে হার মেনেই উনি এনে দিলেন।
কোথায় ব্যথা?
ঘুরে বসে দেখিয়ে দিলেন। মেরুদণ্ডের হাড়ের কাছে ব্যথা।

মলমটা হাতে নিয়ে আস্তে করে পিঠের শাড়ি সরিয়ে দিলাম। বেশ পরিস্কারউনি। আশ্চর্য কেমন একটা কোমলতা তার শরীরে। সন্তান স্নেহেই হয়তোআর আমার জেদের কাছে উনি হেরে গিয়ে আমার দিয়ে মালিশ করাচ্ছিলেন।

ছোট বেলা থেকে এই কাজে আমি বেশ এক্সপার্ট। তার প্রতিফলন হচ্ছিল।মালিশ উনার ব্যথা কমিয়ে দিচ্ছিল। উনার শরীরের আড়ষ্টতায় বুঝতেপারছিলাম উনি কেমন ব্যথা বোধ করছেন। মলমটা আমার পরিচিত।জানি মানুষের গোস যখন অসাড় হয়ে যায় তখন এই মলম প্রেসক্রাইব করাহয়। উনার ক্ষেত্রেও হয়তো তায় হয়েছে। এই মলমে উপকার হয়, তবেনির্দিষ্ট নিয়ম মেনে মালিশ করলে। কিন্তু তার ক্ষেত্রের সেটা হয়নি।
আপনার হাত-পায়ে কি ঝেজি ধরে? মালিশ করতে করতে জিজ্ঞাসাকরলাম।
হ্যা বোধক মাথা নাড়লেন।
ডাক্তার কি বলেছে শুধু ব্যথার জায়গায় মালিশ করতে, নাকি সারা গায়ে?
সারা গায়ে।
ঠিক আছে। আমি মালিশ করে দিচ্ছি। আপনি চুপচাপ বসুন। ২/৩ সপ্তাহমালিশ করলে আপনার সমস্ত সমস্যা সেরে যাবে।
ডাক্তারও তাই বলেছে। কিন্তু মালিশ করা হয় না।
আমি আজ করে দিচ্ছি। আগামী সপ্তাহ আমি বাড়ী থাকবো, প্রয়োজনে আবার এসে করে দিয়ে যাব। আপনি এত সুন্দর একটা মানুষ অথচ ব্যথায় কষ্ট পাচ্ছেন।
এবার বোধ হয় উনি আমার কথায় লজ্জা পেলেন।
না বাবা থাক। আমি অন্য কারো দিয়ে করিয়ে নেব।
আপনি লজ্জা পাচ্ছেন কেন, আমিতো আপনার ছেলের মতো।

আর কোন কথা বললেন না উনি। বাধাও দিলেন না। আমি প্রস্তুতি নিলামকিভাবে মালিশ করবো। আর মনে মনে সিদ্ধান্ত নিলাম যতকষ্টই হোক,উনার মনে কষ্ট দেব না অথবা দুর্বলতার সুযোগ নেব না।

মাখনের মতো পা উনার। প্রথমে পা থেকে শুরু করবো না হাত থেকে ভাবতে ভাবতে হাতকে বেছে নিলাম। পাশাপাশি বসা আমরা দুজন।বামহাত টা নিয়ে শুরু করলাম, প্রতিটি আঙুলের গোড়া থেকে সুন্দর করেমেসেজ করতে লাগলাম। একসময় হাতদুটোই আমার ঘাড়ে দিয়ে হাতা পর্যন্তঅর্থাৎ ব্লাউজের হাতা পর্যন্ত মালিশ করে দিলাম।
হাতের মালিশ শেষ হলো। উনাকে বললাম পা দুটো ঝুলিয়ে দিয়ে শুয়েপড়তে। নিঃশব্দে আমার কথা শুনে শুয়ে পড়লেন। পায়ের গোড়ালী থেকেশুরু করে হাটু পর্যন্ত উঠলাম। কোন বাধা নেই। নিঃশব্দে বিনা নড়াচড়ায়উনি মালিশ নিতে থাকলেন।
হাটু পর্যন্ত শেষ হলে আস্তে আস্তে শাড়ি সায়া সমেত তুলে দিলাম দাপনার পর।কোন বাধা এল না। উনার মুখের দিকে তাকালাম চোখ বুজে হাতের আড়ালকরে শুয়ে রয়েছেন। আগেই সিদ্ধান্ত নিয়েছিলাম যতটুকু প্রয়োজন ঠিকততটুকু কাপড় খুলবো। সামনের দাপনা মালিশ শেষ হলো। শাড়ি আর সায়াদিয়ে এখনও গুদ ঢাকা। কোন বাড়াবাড়ি করলাম না।
ধীরে ধীরে উনাকে ঘুরিয়ে শুয়ে দিলাম। পিছনের দাপনা থেকে সাড়ি সরিয়ে পাছা আলগা করলাম, কোন উত্তেজনা নজরে পড়লো না। এত সুন্দর মোলায়েম পছা। ইচ্ছা হচ্চিল চুমুয় ভরে দেয়। কোন দাগ নেই। মসৃন কামনা জাগানো পাছা। মালিশ হয়ে গেল।

আবার বসিয়ে দিলাম উনাকে। উনি যেন আমার হাতের পুতুল। যেভাবে নাড়াচ্ছি সেভাবেই নড়ছে কোন বাধা দিচ্ছেন না, কোন কামনার চিহ্নও নেই তার চেহারায়। আস্তে আস্তে শাড়িটি নামিয়ে দিয়ে উনার পা পর্যন্ত ঢেকেদিলাম আবার। বুক থেকে শাড়ির আচল নামিয়ে দিলাম। একবার তাকালেন আমার দিকে। ঐ পর্যন্তই। আবার শুয়ে দিলাম। গলার কাছ থেকে বুকের ব্লাউজের উপর পর্যন্ত ছুয়ে দিলাম আমার কামনার হাত। পেটের ক্ষেত্রেও কোন বাধা আসল না।

চোখ বুজে পড়ে আছেন উনি। আর আমি খেলছি উনার শরীর নিয়ে।সারাদেহে মালিশ শেষ হয়েছে, কিন্তু আসল দুই জায়গা এখনও অব্দি বাকি।উনার বুক আর সামনে লোভনীয় নরম উপত্যাকা। পেট মালিশ শেষেকিছুক্ষণ থামলাম, চোখ মেলে তাকালেন উনি। আবার চোখ বুজলেন।

আস্তে আস্তে বুকের দিকে হাত বাড়ালাম। ব্লাউজের উচু স্তুপ দেখে বোঝাযাচ্ছে বেশি বড় না কিন্তু মাপসই বুক উনার। প্রথম বোতামটা খুললাম,দ্বিতীয় বোতাম, তৃতীয় চতুর্থ ও পঞ্চম। হালকা ফাক দিয়ে দেখা যাচ্ছে ইষৎমাংসের পিণ্ড। আবার হাতে মলম লাগালাম। বুকের চেরা যতটুকু ব্লাউজেরফাক দিয়ে দেখা যাচ্ছে আস্তে আস্তে মালিশ করতে লাগলাম। এত নরম কিন্তুকিছুটা গরম যেন। নিপুন হাতে মালিশ করতে লাগলাম।

বেশ কিছুক্ষণ মালিশ করে আস্তে আস্তে উনার বাম দুধটা আলগা করলাম,নিটোল, ভাজ পড়েনি, কোন দাগ নেই। কিছুক্ষণ তাকিয়ে দেখতে লাগলাম।কামনার এই বস্তু। অপর দুধটাও আলগা করে দিলাম। বেশ কিছুক্ষণ উপভোগ করতে লাগলাম । এবার আর চোখ খুললেন না। কাপা কাপা হাতেদুধ মালিশ করতে লাগলাম। মাঝে মাঝে হাত দিয়ে মুঠো করে ধরছিলাম,কিন্তু কোন রিএকশ্যান নাই। মলম লেগে দুধদুটো চকচক করছিল, বোটায়মলম লাগাইনি। কেন জানিনা।

বুকে মালিশ শেষ। বোতাম লাগালাম না। উচু করে বসিয়ে দিলাম উনাকে।বুক দুটো বের হয়ে থাকল। ব্লাউজটা পুরো খুলে দিলাম। বসানো অবস্থায়পিঠে মালিশ লাগালাম। আমার ধোনের অবস্থা ভাল না। কিন্তু প্রতিজ্ঞা ভাংলাম না। আবার শুয়ে দিলাম।

এবার গুদ মালিশ করার পালা। শাড়ি উচু করলাম। হালকা হালকা রেশমিবালে ছায়া গুদের উপত্যাকা। আবারও তাকিয়ে থাকার পালা। গুদের কোয়াবেয়ে হালকা হালকা রস গড়িয়ে এসে গুদের বাল ভিজিয়ে দিয়েছে। আলোলেগে চকচক করছে। খুব সুন্দর করে মালিশ করলাম। একসময় শেষ হলো।

উঠেন মা, মালিশ হয়ে গেছে। উনি উঠে বসলেন। কোন ব্যস্ততা দেখালেননা। শাড়িটা গায়ে জড়িয়ে নিলেন।
বস বাবা, আমি আসছি। বলে বাইরে গেলেন। আমি ধোন বাবাজিতে হাতবুলাতে লাগলাম। দেরি করলেন না। চলে আসলেন তাড়াতাড়ি। সম্ভবত বাথরুমে গিয়েছিলেন। বসলেন আমার পাশে।

মানুষের চেহারা দেখলে তার মনের কথা পড়া যায়, এটা হয়তো আংশিকসত্য। কেননা এর পরে যে ঘটনা ঘটল, তা আদৌ আমি প্রত্যশা করিনি।

কিছুক্ষণ চুপচাপ আমার দিকে তাকিয়ে বসে থাকলেন উনি। আমি মাথানিচুকরে চুপচাপ বসে ছিলাম। হঠাৎ আমার হাত ধরে উনার দিকে ফিরিয়েনিলেন। কিছুক্ষণ দুজন দুজনের চোখের দিকে তাকিয়ে রইলাম। মাথায় হাতদিয়ে চুলে বিলি কাটতে লাগলেন আমার। তারপর এক সময় আমাকে টেনেউনার কোলে শুয়ায়ে দিলেন। উনার কোলে মাথা দিয়ে উনার মুখের দিকেতাকিয়ে রইলাম। উনিও তাকিয়ে থাকতে একপাশের শাড়ি শরিয়ে একটা দুধবের করে পুরে দিলেন আমার মুখে। ঠিক যেমনভাবে মা তার বাচ্চার মুখেদুধের বোটা পুরে দেয়। চুষতে লাগলাম, হয়তো এটা আমার ভাগ্যে ছিলবলেই দুধের বোটায় মলম লাগায়নি। বেশ কিছুক্ষণ চোষার পর দুধ বদলেদিলেন তিনি। উনার হাত আমার বুকে ঘুরে বেড়াচ্ছিল, বুঝতে পারছিলামআসতে আসতে নিচে নামছে। এক সময় এসে থামল আমার ধোনের উপরে যা বহু আগেই আকাশ মুখো হয়ে ছিল।

উনার হাত আমার ধোনে পড়তেই থেমে গেলাম দুধ খাওয়া থেকে। বোটাথেকে মুখ সরিয়ে উনার মুখের দিকে তাকালাম। উনিও তাকালেন। চারচোখএক হলো। কিন্তু ধোন থেকে হাত সরল না। লুংগির উপর দিয়ে হালকা হাতবোলানো। তাতেই আমার অবস্থা কাহিল। বাধা দিলাম না, বরং নতুনউৎসাহে আবার দুধের বোটা একটা গালে পুরে নিলাম। আর অন্য দুধটাকেহাতদিয়ে দলাই মলাই করতে থাকলাম।

লুংগির গিট খুলছেন বুঝতে পারছি। নাভির কাছে বেশ কিছুক্ষণ হাতবুলালেন, কেপে কেপে উঠতে লাগল আমার পুরুষাঙ্গ। ফোপাতে ফোপাতে লাগল কোন নরম জায়গায় খোজে।
তোমারটা বেশ বড়, আর মোটা। তোমার তায়ুর থেকে। দীর্ঘক্ষণ পরে কথা হল।
তোমার তায়ুরটা ছাড়া অবশ্য কারোটাই হাত দেয়নি। সেই আমাকে শুধু ব্যবহার করেছে। আজ প্রথম তোমার কাছে নিজেকে খুলে দিলাম। বলে চুপ হয়ে গেলেন তিনি, কিজন্য চিন্তা করছেন।

নাভি থেকে হাতটা আস্তে আস্তে নেমে আমার বালে বিলি কাটতে লাগল। তুমিউপরে উঠো। বলে আমাকে বসিয়ে দিলেন। নিজে উঠে দাড়িয়ে শাড়ি খুলেফেললেন। নিরাভরণ শরীর, শায়াটাকেও খুলে ফেললেন। হালকা বালে ঢাকাকোমল গুদ। শুয়ে পড়লেন। পা দুটো ঝুলিয়ে না দিয়ে উচু করে রাখলেন।আস্তে আস্তে উঠলাম, কখন লুংগি খুলে গেছে খেয়াল ছিল না। আস্তে আস্তেউনার দুপায়ের মাজে নিজেকে নিয়ে আসলাম। ধোনকে কখনও রাস্তা দেখাতেহয় না, মাজা নিচু করে দিতেই বাবাজি রাস্তার মুখে হাজির হলো। উনি হাতদিয়ে ধরে ভরে দিয়ে বললেন, চাপ দাও। আস্তে আস্তে দিও। অনেকদিন ব্যবহার হয়নি। আশ্চর্য হলাম উনার কথা শুনে, কিন্তু অপেক্ষা না করে,ঠেলে দিলাম প্রচণ্ড গরম গহবরে। বেশ খানিকটা গেল। আবার বের করেএকটু জোরে চাপ দিলাম, পুরোটা ঢুকে গেল, কিন্তু টাইট উনার বয়সের তুলনায়।

আস্তে আস্তে ঠাপাতে লাগলাম, মসৃন ভাবে। একটু উবু হয়ে দুধ চুষতেলাগলাম, অতীত অভিজ্ঞতায় জানি, এটা মেয়েদের পছন্দের বিষয়। পা দিয়েমাজা জড়িয়ে ধরলেন উনি। আস্তে আস্তে তলঠাপ দিচ্ছিলেন বুঝতেপারছিলাম। আস্তে আস্তে তলঠাপের গতির সাথে সাথে আমার গতি ও বাড়তেলাগল। দু হাত দিয়ে জড়িয়ে ধরলেন। প্রচণ্ড জোরে। গুদের ভিতরে যেন ঝড়চলছে। কামড়িয়ে ধরছে ধোনটাকে গুদের পেশিগুলো। মজা লাগে এ সময়বেশি। বুঝতে পারছিলাম উনার হবে। আমারটাও যাতে একসাথে হয় তাইআরো গতি বাড়ালাম, পাগলের মতো করতে লাগলেন উনি। হঠাৎ হতে শুরুকরল আমার উনার সাথে সাথে। হয়ে গেল দুজনের একসাথে। চেপে ধরে রাখলাম, আস্তে আস্তে চুমু খেতে লাগলাম উনার ঠোটে।

দুজন এখনও একসাথে শুয়ে আছি। ধোন মুলধোন হয়ে এখনও ভিতরেঅবস্থান করছে।
ওরা বাড়িতে আসতে বিকেল হয়ে যাবে। চল গোসল করে আসি। তারপর তোমাকে অনেক না পাওয়ার গল্প শোনাবো। এভাবে তোমার কাছে নিজেকে তুলে দিয়েছি বলে আমাকে আবার খারাপ ভেব না। এক নিঃশ্বাসে বললেন কথাগুলো। তারপর দুজন উঠলাম, গোসল করে আসলাম, উনি রান্না চড়ালেন, পাশে বসে আমি পিড়িতে। উনার কষ্ট আর না পাওয়ার গল্পশোনার জন্য।
তোমার সাথে সামান্য মিথ্যা বলেছি। গল্প শুরু করলেন মায়ুইমা। কিছু জিজ্ঞাসা করলাম না কোনটা মিথ্যা বলেছে। শুনতে লাগলাম। তরকারীকাটছেন তিনি, আর আমি বসে আছি পিড়িতে। নিরাভরণ শরীর তারএখনও। শুধু মাত্র শাড়ী পরণে। শায়া বা ব্লাউজ কিছু নেই।
তোমার তায়ুই একমাত্র পুরুষ যে আমাকে ভোগ করেছে, আর আজ তুমি।
মুখ তুলে চাইলাম। আমার তাকানো দেখেই হয়তো তিনি বুঝতে পারলেনকোন মিথ্যাটা তিনি বলেছেন আমি জানতে চাইছি।
আমার শরীরে তোমার তায়ুই প্রথম হাত দেননি।
তবে?
আমার এক আত্নীয় হাত দিয়েছিল। আশ্চর্য হলেও চুপচাপ শুনতে থাকলাম।
আমার যখন বয়স ১১ হবে হয়তো, বলতে লাগলেন তিনি, আর আমি শুনতেলাগলাম।
কেবল সুবুরির মতো দুধ উঠেছে আমার। গুদে গোস লাগছে, তারমানে ফুলোফুলো হচ্ছে। মায়ের কাছেই শুই। হঠাৎ একদিন পেটে প্রচণ্ড যন্ত্রনা হতেলাগল। সেদিন বাড়িতে মা ছিলনা, নানার বাড়ী গিয়েছিল, বাবা বাইরেরঘরে। আমি একা শুয়ে আছি। প্রচণ্ড যন্ত্রনায় ছটফট করছি। কিছুক্ষণ পরেযন্ত্রনা কমে গেল, কিন্তু মনে হলো আমার প্রশ্রাব হয়ে গেছে। অন্ধকারে এতক্ষণকষ্ট পেলেও বাবাকে ডাকিনি। কিন্তু এবার আর না ডেকে পারলাম না। কিন্তুকোন সাড়া পেলাম না। ভয়ে ভয়ে ঘরের লাইট জালালাম। দরজা খুলেবারান্দায় আসলাম কিন্তু বাবাকে পেলাম না। খালি বিছানা পড়ে আছে।এদিকে আমার আবার প্রচণ্ড প্রস্রাব লাগছে মনে হলো। বাধ্য হয়ে ভয় করলেওআস্তে আস্তে গোয়াল ঘরের দিকে যেয়ে বসলাম, কিন্তু গোয়াল ঘরে আলোজ্বলছে কেন?
প্রস্রাব ফিরে গোয়াল ঘরের দরজার কাছে গেলাম। দরজা বন্ধ ভিতর থেকে।কিন্তু কেমন যেন ফিসফিস করে কথা হচ্ছে। ভয়ভয় লাগল, তার সাথেকৌতুহলও। বাড়ীতে বাবা আর আমি ছাড়া আর কেউ নেই। তাহলে গোয়ালঘরে কথা বলছে কে? ভয়ে ভয়ে আবার বারান্দায় ফিরে এসে চিন্তা করতেলাগলাম বাবা এখনও ফিরে আসল না, তাহলে কি চোর এসেছে? ভয়ের চেয়ে চোরে যদি গরু নিয়ে যায় সেই ভয়টাই হচ্ছিল বেশি। আস্তে আস্তে আবারগোয়াল ঘরের পাশে যেয়ে দাড়ালাম। কোন শব্দ নেই। হঠাৎ আমাদের গাইগরুটা ডেকে উঠল, এমন আচমকা ডেকে উঠল যে আতংকে আমার মুর্ছাযাওয়ার অবস্থা। ভয়ে ভয়ে জানালার পাশে যেয়ে দাড়ালাম, ভিতর থেকে বন্ধ। কিন্তু বন্ধতো থাকার কথা না। জানালার ফাক দিয়ে তাকালাম, যাদেখলাম কোনদিন ভুলবোন না, তবে ঐসব কিছু বুঝতাম না তখন।
বসো বাবা, আসছি। বলে উঠে গলেন তিনি। ফিরে আসলেন ঘর থেকে পিয়াজনিয়ে। শুনছো তো আমার গল্প। হ্যাবোধক মাথা নাড়লাম। কি দেখলেন?জিজ্ঞাসা করলাম।
সেই গল্পই তো বলছি। আমরা দুই ভাইবোন। ভাই মায়ের সাথে নানার বাড়িগেছে, বয়স বেশি না আমার চেয়ে বছর দুয়েক বেশি। মনে মনে ভাবলামবাবা কি করছে ঐ গরুর সাথে। আর পাশের বাড়ির চাচীই বা কি করছেসেখানে?

এই চাচীর গায়ের রং আমার মায়ের চেয়ে কালো, দেখতেও ভাল না, সে বাবার সাথে কি করছে। ভাল করে খেয়াল করলাম এবার। আমাদের গাই গরুটাযে গতবছর বাচ্চা দিয়েছে, আমরা তার দুধ খায়। বাবা ঐ গরুর লেজ ধরে গরুর পাছার কাছে চাটছে। ঘেন্নায় আমার সারা শরীর রিরি করে উঠল,বাবা গরুর গু খাচ্ছে। কিন্তু আসলে আমি জানতাম না তখন বাবা গরুর পাছায় না গরুর গুদ চাটছিল, অন্যদিকে পাশের বাড়ীর ঐ চাচী যার দুধ আমারমায়ের চেয়ে বড়, সেও বাবাব কোমরের কাছে মুখ দিয়ে কি যেন ঘসছিল, ভালমত দেখতে পারছিলাম না। বাধ্য হয়ে অন্য পাশের জানালায় আসলাম।এবার স্পষ্ট দেখা যাচ্ছিল। আবার বাবা পুরো নেংটো। আর তার নুনু বিরাট বড়, ভাবলাম ভাইয়ারটা তো দেখেছি কিন্তু এত বড়তো না। চাচী ঐ নুনুরমাথাটা মুখে পুরে চুষছেন। আর নিজের কাপড়ের ভিতরে হাত দিয়ে চুলকাচ্ছে। তিনি যে গুদে আংলি করছিলেন তখন বুঝি নি। বেশ খানিক্ষণ পরে চাচীউঠে দাড়ালেন। বাবাও গরুর পাছা থেকে মুখ তুললেন আর গরুটা লেজ উচু করে ছড়ছড় করে মুতে দিল। বাবা নুনুটা তাতে ভিজিয়ে নিচ্ছিল।
গোয়াল ঘরে দুধ দোয়ানর জন্য একটা বাশের সরু জায়গা ছিল। বাবা গরুর দড়ি খুলে ঐ খুটির মধ্যে নিয়ে গেলেন। তারপর যেটা করলেন তা আমিতখনও অব্দি বুঝতাম না। আষ্টেপৃস্টে গরুটা বাধা ছিল, বাবা এবার উচু হয়ে গরুর পাছায় ঐ দাড়ানো নুনুটা ভরে দিতে লাগল, ছটফট করলেও গাইটাসরে আসতে পারছিল না দুই পাশে আটকানো থাকায়। চাচী এবার তার কাপড় খুলতে লাগল, বিশাল বিশাল দুধ। আর কোমরের নিচে চুল। আশ্চর্য হলামচুল দেখে, কই আমারতো চুল নেই। নিজের গুদে হাত দিয়ে দেখলাম, কেমন যেন ভাল লাগল, গুদে হাত দিয়ে। হাত বুলাতে লাগলাম আর ঘরের ভেতরেরসিনসিনারী দেখতে লাগলাম। বাবা জোরে জোরে মাজা নাড়াচ্ছিল, আর তার নুনু যেটার নাম পরে জেনেছিলাম ধোন গরুর পাছায় আসলে গুদে যাচ্ছীলআর আসছিল। এদিকে চাচী তখন অন্য দিকে ব্যস্ত হয়ে পড়ল। গাইয়ের এড়ে বাছুরটার মাজায় হাত দিয়ে যেন কি খুজছিল, কিছুক্ষণ পরে বুঝতে পারলামকি খুজছে। বাছুরের ধোনটা এতক্ষণে লকলক করে বের হয়ে এসেছে। উলঙ্গ চাচী মেঝেতে এড়ের নিচে শুয়ে পড়লেন। তারপর গরুর ধোনটা নিজের হাতেনিয়ে তার গুদে ঘসতে লাগলেন। হঠাৎ কিসে আমার পা আটকে গেল, পড়ে গেলাম শব্দ হলো। বাবা মাজা নামানো থামালেন, চাচিও বাছুরের ধোন গুদথেকে বের করে দাড়ালেন। তাড়াতাড়ি ঘরে এসে শুয়ে পড়লাম। আর ভাবতে লাগলাম বাবা আর চাচী কি করছিল, ভাবতে ভাবতে গুদে হাত বোলাতেলাগলাম বেশ মজাই লাগছিল, হাত বুলাতে বুলাতে গুদের চেরায় আঙ্গুল দিয়ে দেখি, ভিজা ভিজা। আঙ্গুল আরো একটু ভিতরে পুরে দিলাম, কিসে যেনবাধছিল, কিন্তু আঙ্গুল নাড়াচাড়া করতে ভিসন মজা লাগছিল, আস্তে আস্তে নাড়াতে লাগলাম গুদের মধ্যে আঙ্গুল। হঠাৎ শরীর কেমন ঝাকি দিয়ে উঠল,আর কি যেন পানি মতো গুদ দিয়ে বের হয়ে গেল। বাবার গলা পেলাম, ঘুমের ভান করে পড়ে রইলাম।
বাবা ঘরে ঢুকে লাইট জ্বালালেন। আমার মুখের কাছে এসে দেখলেন। ঘুমন্ত দেখে কথা বললেন<
ভাবী ও ঘুমিয়ে আছে। ভেতরে এসো। চাচী ঘরে আসল। কালো এই মাগীটার পরে কেন যেন আমার রাগ হচ্ছিল। কিন্তু ঘুমের ভান করেই রইলাম। চল ঐঘরে যায়। বাবা আর চাচী চলে গেলেন।
কিছুক্ষণ পরে কৌতুহলে আমিও উঠলাম, দরজার ফাকে চোখ রাখলাম। বাবা আবার ন্যাংটা হয়ে গেছে আর চাচী বাবার ধোনটাকে মুখে পুরে খাচ্ছে।বাবাও হাত দিয়ে চাচীর গুদে আঙ্গলী করে দিচ্ছে। আর গল্প করছে দুজনে।
তোমার ভাবীকে কবে থেকে বলছি বাপের বাড়ী থেকে বেড়িয়ে এসো যাচ্ছিলই না মোটে শেষ পর্যন্ত খবর আসল বাপের শরীর খারাপ তারপর গেল।বলেছিলাম ছেলেমেয়ে দুটোকেই নিয়ে যেতে কিন্তু মেয়েটা এমন জেদি গেলই না।
তোমার ভাইও দেখ আজকেই শহরে গেল। ভাগ্যিস না হলে, রাতটাই মাটি হয়ে যেত আমাদের। বলতে বলেত হাসছিল চাচী। বাবার ধোন এখন আর তারমুখে নেয়, হাত দিয়ে চটকাচ্ছে।

বাংলা চটি গল্প তরুনী কলেজ ছাত্রীকে আচমকা চোদা

তবে যায় বলো, গরু চোদার অভিজ্ঞতাটা বলো দারুন। আর ঐ গরুদের কাছে আমাদের কৃতজ্ঞ থাকারও দরকার আছে।
কেন? চাচী জিজ্ঞাসা করল।
আরে ঐ গায়ের সাথে তার বাছুরের চুদাচুদি দেখ তুমি দেখছিলে বলেই তো তোমাকে পেলাম। বাবার কথায় আবার হাসল চাচী।
আর বলো না, সেদিন তোমাদের বাড়ীর দিকে আসতে যেয়ে দেখি বাছুরটা ওর মার গুদে ধোনপুরছে। দেখছিলাম আর তুমি কোন জায়গা থেকে এসেপেছন থেকে দুধ টিপে ধরলে, লজ্জায় কিছু বলতেও পারলাম না, শুধু দুধ টিপলে তো কথা ছিল, দুধ টিপতে টিপতে নিয়ে গেল বিচলি গাদার পেছনে, নিয়েযেয়েই শাড়ী তুলে গুদে ধোন পুরে দিলে।
তোমার ভাবী ঐ সময় গোসল করতে গিয়েছিল, আর ছেলেমেয়েরাও বাড়ীতে নেই স্কুলে গেছে। তুমি যখন গরুর চুদাচুদি দেখছিল, দুর হতে দেখেইভেবেছিলাম আজ একটা চাণ্স নিয়ে নেই। তোমার ঐ বড় বড় দুধের উপর আমার অনেক দিনের লোভ।
কেন তোমার বউএর দুধ বড় না।
সে তো রোজ খাচ্ছি। গল্প গল্প করতে চাচী উবু হয়ে বসল, এবার দেখি বাবা পেছন থেকে চাচীর গুদে ধোন পুরে দিল, দিয়ে গরুর সাথে যেমন করছিল,তেমন করতে লাগল।
যায় হোক গরু চুদার বুদ্ধিটা বল তোমার দারুন, বাবা আবার বলল।
ঐ দিনই বাছুরের ধোন দেখে আমার গুদ ভিজে গিয়েছিল, আর আজ যখন শুনলাম ভাবী বাড়ীতে নেই, তখনই ভেবেছিলাম, তোমাকে রাজি করিয়েবাছুরের ধোনটা গুদে নেব। আর সেই সুযোগে তুমি গাইও চুদে দিলে।

তন্ময় হয়ে শুনছিলাম উনার গল্প।
চোদার কাছে দুনিয়ার কোন বাচবিচার নেই। গুদ আর ধোন হলেই হলো। এতদিনে এসে বুজেছি, কথাটা বলে বড় একটা নিঃশ্বাস ছাড়লেন তিনি। আমারদিকে তাকালেন, মৃদু হেসে আবার উঠে ঘরে গেলেন। আমাকে হাত ইশারা করে ডাকলেন। গেলাম, পরে আরো গল্প আছে, এখন আমাকে আরেকবার চোদআমার গুদ ভিজে গেছে।

বারান্দা থেকে তিনি আমাকে এক প্রকার টেনে ঘরে আনলেন। কখন যে তার বুকের আচল সরে গিয়েছিল, তাও তার হয়তো খেয়াল হয়নি। আমাকে টেনেচুমু খেতে লাগলেন। জিহবার ঘর্ষণে আমার দেহে উত্তেজনা আসতে লাগল। দুই হাত দিয়ে আমার মুখ ধরে চুমু খাচ্ছিলেন। জড়িয়ে ধরে চুমুর সাড়াদিচ্ছিলাম। মুখ থেকে নেমে আমার দাড়ি, থুতনি, গলা নামতে নামতে আমার দুধের বোটা চুষতে লাগলেন। আমিও ইত্যবসরের উনার উলংগ দুধে থাবাবসালাম। মৃদু মৃদু তালে টিপতে লাগলাম। একের পর এক দুই বোটাতে উনার চোষণে আমার ধোন বাবাজি তাম্বুর মতো দাড়িয়ে গেল। পেটে যখন উনারঠোট আর জিহবার স্পর্শ পেলাম তখন আর সহ্য করতে পারলাম না, উনাকে শুয়ে দিতে গেলাম খাটের পর। কিন্তু উনি শুলেন না। আরো চুষতে লাগলেন,আস্তে আস্তে নিচের দিকে নামছিলেন। এক হাত দিয়ে ধোন কচলাচ্ছেন আর বালের গোড়া চুষে চলেছেন। এবার উনি আমাকে শুয়ে দিলেন। তার পরআমার মাজার দুই পাশে দুই পা দিয়ে হাত দিয়ে ধোনটাকে গুদের মুখে পুরে আস্তে আস্তে বসলেন। ধোন ধীরে ধীরে উনার গুদে অদৃশ্য হয়ে গেল। আমারদুই হাত নিয়ে উনার দুই দুধে বসিয়ে দিলেন। এবার শুরু হলো ঠাপ। উত্তেজনায় আমিও তলঠাপ দিতে শুরু করলাম। হাত সরিয়ে দুধের বোটায় মুখবসালাম। হিসহিস করে উঠলেন। দুইহাত দিয়ে দুধ দুটোকের একজায়গায় করলাম, আর একসাথৈ গালে পুরে নিলাম বোটা দুটো।

উনার হয়ে গেলে, আমাকে তুলে দিলেন উপরে। ঠাপাতে লাগলাম গায়ের বলে।

ক্লান্ত হয়ে শুয়ে আছি দুজনে। উনার মাথা আমার হাতের উপরে। তোমার বোনের সমস্যাটা শোন। বললেন উনি।
না আগে আপনার গল্প শেষ করেন, তারপর শুনবো।
গল্প পরে বলব।
না আগে গল্প শুনবো।

ঠিক আছে শোন তাহলে। বাবা আর ঐ চাচীর চোদাচুদি দেখতে দেখতে ঘুমিয়ে পড়েছিলাম কখন জানিনা। খুব সকালে ঘুম ভেঙে গেল। কিসের একটাচাপ অনুভব করছিলাম। চোখ মেলে দেখি বাবা ঘুমিয়ে আছে, আমার পাশে, আর তার একটা হাত ঘুমের ঘোরে আমার বুকের পরে পড়ে রয়েছে। নড়লামনা। কিন্তু বাবাকে ঐ অবস্থায় দেখে আমার গত রাতের কথা মনে পড়ে গেল। চুপচাপ শুয়ে থাকলেও মনের মধ্যে অন্য কথা চলছিল। ধীরে ধীরে হাতটানামিয়ে বাবার কোমরের কাছে নিয়ে গেলাম। বাবার লুঙ্গির উপর দিয়ে ধোনের অস্তিস্ত বুঝার চেষ্টা করছিলাম। বেশ শক্ত এখনও আর বেশ বড়। আস্তেআস্তে হাত বুলাচ্ছিলাম। কখন যে বাবার ঘুম ভেঙে গিয়েছিল জানতাম না। বেশ খানিক্ষণ হাত বোলানর পর বাবার ধোন পুরো দাড়িয়ে গেল। বাবারমুখের দিকে তাকালাম আমি। চোখ বন্ধ। মনে হলে ঘুমিয়ে আছে। বাবার হাত সরিয়ে উঠে বসলাম। বাবাও চিত হয়ে শুল। বেশ খানিক্ষণ চুপচাপ বসেথাকলাম, কিন্তু ভেতরে ভেতরে কৌতুহল হচ্ছিল। মাস্তুলের মতো বাবার ধোন লুঙ্গি উচু করে দাড়িয়ে ছিল। আবার হাত বুলাতে লাগলাম। হঠাৎ বাবাআমার হাত ধরে ফেললেন। লজ্জায় আর ভয়ে আতঙ্কিত হয়ে পড়লাম। কিছু বললেন না বাবা বরং উঠে গেলেন।

যেতে যেতে বললেন, তোর আজ স্কুলে যাওয়ার দরকার নেই। কেন বললেন জানিনা, তবে স্কুলে যাওয়ার ইচ্ছা আমারও ছিল না।
উঠ, হাতমুখ ধুয়ে নে। আমি আসছি। বাইরে থেকে বাবার গলা শুনে বুঝলাম, উনি কোথাও যাচ্ছৈন। আর ও খানিক্ষণ পরে উঠলাম। হাত মুখ ধুয়েবারান্দায় বসে থাকলাম, কিন্তু তখনও বাবা ফেরেনি।

আরো কিছুক্ষণ পরে বাবা ফিরলেন। বাবার চোখের দিকে তাকাতে পারছিলাম না, কিন্তু উনি স্বাভাবিক ছিলেন। দু’জন খাওয়া-দাওয়া করে নিলাম। তুমিঘরে যেয়ে শোও, আমি আসছি, বলে আবার বাবা বাইরে চলে গেলেন। আমি ঘরে না যেয়ে বারান্দায়ই বসে রইলাম। মিনিট দশেক পরে সেই চাচী বাড়ীতেঢুকলেন, তোর বাবা কইরে?
জানিনা, বাইরে গেছে। কেন যেন ঐ মহিলা আমার মায়ের জায়গা দখল করলেও আমার রাগ হচ্ছিল না বরং কৌতুহল হচ্ছিল উনার সাথে কথা বলারজন্য।

তোমার মা কবে আসবে? বলতে বলতে উনি বসলেন আমার পাশে।
জানি না।
তুমি স্কুলে যাবে না?
বাবা যেতে নিষেধ করেছে। উনি যেন একটু অবাক হলেন কথাটা শুনে। কিছুক্ষণ পরে বাবা ঢুকলেন বাড়ীতে। আরে ভাবি, কেমন আছেন, কখনআসলেন, যেন কতদিন পর দেখা হল।
চাচীর গলায় একটু উস্মা প্রকাশ পেল। কিন্তু উত্তর দিলেন।
ভাবি আমাদের গায়টা যেন কেমন করছে, চলেন তো একটু দেখে আসি। বলে বাবা গোয়ালের দিকে চলে গেলেন। চাচীও খাট থেকে নেমে বাবার পিছুপিছুগেলেন। বুঝলাম, দুজন পরামর্শ করতে গেছে। কিছুক্ষণ পরে চাচী একাই ফিরে আসলেন। আবার বসলেন আমার পাশে।
তোর বাবা বলল, তোর নাকি জ্বর হয়েছে। কই আইতো দেখে এদিকে। বলে টেনে নিলেন আমাকে তার কোলের কাছে। কপালে হাত ঠেকালেন। তাইতোজ্বর এসেছে দেখছি। হাত টা কপাল থেকে নিয়ে আমার ফ্রকের গলা দিয়ে বুকের উপর নিয়ে গেলেন। আমার সুপারির চেয়ে একটু বড় দুধের উপররাখলেন, বেশ খানিক্ষণ, একটু চেপে ধরেই রাখলেন। চল বাবা ঘরে যায়, দেখি ভাল করে তোকে। বলে আমার হাত ধরে নিয়ে গেলেন ঘরে। বাবারএখনও কোন খোজ নেই।

ঘরে নিয়ে যেয়ে আমাকে আর খাটে বসতে না দিয়ে নিজে বসলেন, তারপর আমাকে টেনে নিয়ে গেলেন কোলের মধ্যে। তারপর আচমকা আমার জামাটাখুলে দিয়ে আমাকে তার কোলে বসালো। বাবা তুই তো বড় হয়ে যাচ্ছিস। তা’ নিজের একটু যত্ন টত্ন নিসতো।
কি যত্ন?
ও তোর মা বুঝি তোকে কিছু বলেনি এখনও। মেয়েদের সম্পদ হচ্ছে এই দুধদুটো বলে উনি আমার ছোট দুধদুটো দুই হাত দিয়ে ধরে হাত বোলাতেলাগলেন।

আমার সারাদেহে যেন বিদ্যুৎ তরঙ্গ বয়ে গেল। আস্তে আস্তে টিপতে লাগলেন উনি। শরীরটা পুরো ঝিমঝিম করে উঠছিল আমার। আমার শরীর সাড়াদিচ্ছে উনি বোধ হয় বুঝতে পারলেন, আমাকে ঘুরিয়ে উনার দিকে ফিরিয়ে নিলেন। আস্তে আস্তে ঠোটটা প্রসারিত করে আমার ডান দুধটা পুরো গালে পুরেনিলেন। বিদ্যুৎ তরঙ্গ আরো বেশি করে শক করল আমাকে। আরো ঠেলে দিলাম দুধটাকে উনার গালের মধ্যে। পুরো দেহ কেপে কেপে উঠতে লাগল।একটা দুধ চুষছেন আরেকটা হাত দিয়ে টিপে চলেছেন। বেশ কিছুক্ষণ পরে মনে হলো আমার গুদ যেন ভিজে গেল। গতরাতের মত অবস্থা। আমার ছোটহাতটা দিয়ে গুদ চুলকাতে লাগলাম। আমার অবস্থা দেখে উনি বুঝতে পারলেন, আমার কামবেগ উঠেছে। আমার হাতটা সরিয়ে দিয়ে প্যাণ্টের ভিতর দিয়েউনার হাত ভরে দিয়ে আমার গুদ খামচাতে লাগলেন। কিছুক্ষণ পরে প্যাণ্ট খুলে দিলেন। উনার কোন কাজে বাধা দিচ্ছিলাম না আমি, এবার আমাকে উনিশুয়ে দিলেন, তারপর একটা আঙুল দিয়ে গুদে ঘসতে লাগলেন, আবেশে তলঠাপ দিয়ে আঙুলটা আমার গুদে পুরতে চাচ্চিলাম আমি। কখন যে বাবা ঘরেএসেছে বুঝতে পারিনি। বাবা এসে তার মুখটা আমার গুদে যখন রাখলেন, তখন মাথা উচু করে দেখলাম বাবা আমার গুদ চুষছে, যেভাবে গতকাল গরুরগুদ চুষছিলেন। আর চাচী আমাকে ছেড়ে বাবার লুঙ্গি খুলে দিয়ে বাবার ধৌনটাকে চুষতে লাগলেন। ভাল করে দেখলাম, বেশ বড়। বাবা তার জীব পুরেদিচ্ছিলেন আমার গুদের মধ্যে। কিছুক্ষণের মধ্যে আমার যেন প্রচণ্ড প্রশাব লাগল, কাপাকাপি দেখে বাবা আরো চুষার গতি বাড়িয়ে দিলেন। হঠাৎ কি যেনবের হলো পানি মতো আমার গুদ দিয়ে, চুষে খেয়ে নিলেন বাবা।

এবার বাবা আমাকে ছেড়ে উঠলেন, চাচীর মুখের লালায় বাবার ধোনটা চকচক করছিল, বাবা কৌটা থেকে লোশণ নিয়ে তার ধোন ভাল করে মাখালেন,আর চাচী আমার গুদে। চাচী উঠে এসে আমার মাজার নিচে একটা বালিশ দিয়ে দিলেন। তারপর দুই পা দুই দিকে সরিয়ে গুদের দুটো কোয়া ঘসতেলাগলেন, আবার আমার গা ছমছম করে উঠল। বাবা এগিয়ে এসে ধোনের মাথা ঘসতে লাগলেন আমার গুদে। ঢোকানর চেষ্টা করতে লাগল। কিন্তুআমার এতটুকু ছোটগুদের উনার আখাম্বা ধোনটা ঢুকল না। ধোন একটু জোর করে ঢোকাতে গেলেন, আমার ব্যথা লাগল। চিৎকার করে উঠলাম।

তুমি আবার ওর দুধ খাও। চাচী বাবার কথা মত আমার দুধ খেতে লাগল।
বাবা আবার ধোনে আর গুদে লোশন লাগালেন। আস্তে আস্তে ধোনের মাথা একটু ঢুকল। হঠাৎ বাবা নিচু হয়ে আমার ঠোট চুষতে লাগল। ওদিকে ধোনআমার গুদে লাগানোই ছিল। চাপ বাড়ছিল বুঝতে পারছিলাম, কিন্তু ঠোট বন্ধ থাকায় চিৎকার করতে পারলাম না। বাবা চাপ বাড়ালেন, প্রচণ্ড চাপদিলেন, গুদ ছিড়ে গেল আমার, আর পুরো ধোনটার কিছুটা আমার গুদে ঢুকে গেল। অজ্ঞান হয়ে গিয়েছিলাম।

অজ্ঞান হয়ে গিয়েছিলাম, বলে তিনি আমার মুখের দিকে তাকালেন।
তারপর, জিজ্ঞাসা করলাম।
বলতে পারি, তবে আমার একটা কাজ করে দিতে হবে। তাহলেই বলব।
অবশ্যই করবো। কি কাজ?
আমার গল্পের সাথে তোমার সমস্যার মিল আছে। গল্পটা শুনে তোমাকে আমার সাহায্য করতে হবে। তাহলেই হবে।
যেকোন সাহায্য করবো। বলেন কি করতে হবে।
বলবো, পরে আগে গল্পটা শুনে নাও। বলে তিনি আবার শুরু করলেনঃ
বেশিক্ষণ হয়তো অজ্ঞান ছিলাম না, কেননা যখন জ্ঞান ফিরল, তখন অনুভব করলাম, কিছু একটা মোটাসোটা আমার গুদের মধ্যে যাতায়াত করছে।প্রচণ্ড ব্যথা লাগছে, কিন্তু কোথায় যেন একটু মজাও লাগছে। চাচী এখনও আমার দুধ চুষে চলেছে। মাথা তুলে তাকালাম, যা দেখলাম, তাতে কষ্ট বাড়লনা, বরং মজা লাগা শুরু হল।
কি দেখলেন?
আমার বাবা তার আখাম্বা ধোনটা আমার গুদে পুরো পুরে দিয়ে চুদছে। আর চাচী আমার দুধ চুষছে।
আপনার কি সেই সময় মাসিক হয়েছিল।
না। তবে এই চোদনের পরেই হয়েছিল।
এই চোদনের সাথে আমার বোনের সম্পর্ক কি?
সম্পর্ক আছে। তুমি এখনও বুঝতে পারনি? আমার মুখের দিকে তাকিয়ে জিজ্ঞাসা করলেন তিনি।
না।

বাংলা চটি গল্প চাচাত বোনের সতীপর্দা ফাটিয়ে চুদা

তোমার বোন, বয়স হলেও চুদাচুদি বা অন্য কোন সাংসারিক বিষয়ে তার কোন জ্ঞান নেই। বিয়ের রাতে আমার ছেলে এ সব না বুঝেই তাকে চুদতে যায়,ফলে প্রচণ্ড ভয় পাই সে। যার কারণে যখন রাতে আমার ছেলে তার কাছে যায়, গায়ে হাত দেয়, ভয়ে সে কোন কোন সময় কাপড়ে প্রসাব ফিরে ফেলে,অথবা দৌড়ে টয়লেটে যে বসে থাকে।
বুঝতে পারলাম সমস্যাটা। কিন্তু বুঝতে পারছিলাম না, আমি কিভাবে তাকে এ সমস্যা সমাধানে সাহায্য করবো। আমাকে কি করতে হবে? জিজ্ঞাসাকরলাম।
তোমাকে তার ভয়টা ভেঙে দিতে হবে।
কিভাবে?
চুদে। বলেই তিনি আবার আমার মুখের দিকে তাকালেন। কিছুক্ষণ তাকিয়ে থাকলাম, কি বলছেন আপনি বুঝতে পারছেন? জিজ্ঞাসা করলাম।
আমি জেনে শুনেই বলছি। আমার বাবা আমাকে চুদে গুদ ব্যথা করে দিয়েছিল, সেই আতঙ্ক আমার অনেকদিন ছিল। যদিও তারপরে নিয়মিত ভাইয়েরআর বাবার চোদা খেয়েছি। কিন্তু প্রথম ভয়টা আমার এখনও হয়।
কিভাবে কি করতে হবে বলেন। বলতে বলতে মাথাটা নিচু করে উনার বাম দুধটা মুখে পুরে নিলাম, আমার মাথায় হাত বুলাতে লাগলেন তিনি।
তোমার বোন এখনও কুমারী।
দুধ ছেড়ে উনার দিকে প্রশ্নবোধক চোখ নিয়ে তাকালাম।
হ্যা আমার ছেলে তোমার বোনকে চুদতে পারিনি, গুদে ধোন দিয়েছিল মাত্র, ঢোকাতে পারিনি।
আপনি কেমন করে জানলেন।
আমি জানি, কিভাবে জানি, পরে বলব। তুমি তোমার বোনকে খুব ভালবাস, তোমার বোনও তোমাকে খুব ভালবাসে। তোমাকেই ওর ভয় ভাঙাতে হবে।আমি সাহায্য করবো আমার ঐ চাচীর মতো। যে আমাকে বাবার ধোন আমার গুদে নিতে সাহায্য করেছিল। বলে তিনি হাসলেন। উঠে বসলেন, আমারধোনটাকে হাতে নিয়ে আদর করতে লাগলেন। ধোন বাবাজি যেন এই অপেক্ষায় ছিল, কিছুক্ষণের মধ্যেই আবার দাড়িয়ে গেল। উনাকে বুকে নিয়ে শুয়েদিলাম, ধোন বাবাজিকে রাস্তা দেখাতে হলোনা, গুদের ফাক দিয়ে ঢুকে গেল। পুরোটা এক ঠাপে ঢুকিয়ে দিলাম।

চেপে চেপে চুদছিলাম, গুদ দিয়ে উনি আমার ধোনকে কামড়িয়ে ধরছিলেন। কিছুক্ষণ পরে উনাকে উঠিয়ে বসিয়ে দিলাম কুকুরের মতো করে, গুদের কোয়াদুটোকে আঙুল দিয়ে ফাক করে পিছন থেকে ঠাপাতে লাগলাম, বেশিক্ষণ লাগল না উনার, আমি ঠাপিয়ে যেতে লাগলাম। ঠাপাতে ঠাপাতে নজর পড়লউনার পাছার ফুটোর দিকে। আমার ঠাপের সাথে সাথে সংকোচন-প্রসারণ হচ্ছিল। কোথাউ কোন ময়লা নেই, আস্তে আস্তে আমার বামহাতের আঙুল দিয়েনাড়াতে লাগলাম, আরো বেশি সংকুচিত হচ্ছিল। খুব লোভ হচ্ছিল পাছার পর। ভাবলাম একটা রিস্ক নিয়ে দেখি, এর আগে পাছা মারার অভিজ্ঞতাই জানি, ভার্জিন পাছা গুদের থেকে কোন অংশে কম না।

আঙুলটাকে থুতু দিয়ে ভিজিয়ে নিলাম, আর ঠাপের তালে তালে আস্তে আস্তে উনার পাছার ফুটোয় আঙুল দিয়ে ঠাপাতে লাগলাম, কিছুটা ঢুকল। উনি মুখবেকিয়ে তাকালেন আমার দিকে। আতঙ্কিত মুখ।
পুঙা মারবে নাকি?
দেখি, হাসতে হাসতে বললাম।
নারে বাবা, ব্যথা লাগবে।
আপনার বাবা যেদিন চুদেছিল আনকোরা গুদ তখনও তো ব্যথা লেগেছিল।
আস্তে আস্তে চেষ্টা করো তাহলে। আগে কেউ কোনদিন ওদিকে নজর দেয়নি।
বলেন কি, এত সুন্দর পাছা আপনার।
থাক আর হাওয়া দিতে হবে না।

ঠাপের তালে পুরো আঙুলটা যাচ্ছিল পাছার ফুটোয়। পাছার সংকোচন আমার ঐ চিকন আঙুলকেই কামড়িয়ে ধরছিল। এবার দুটো আঙুল দিলাম, আঙুলআমার ধোনের যাতায়াত অনুভব করছিল। বেশ খানিকটা থুতু দিলাম, আঙুল দুটো টাইটভাবে হলেও যাতায়াত সহজ হলো। উনিও পিছন দিকে ঠাপদিচ্ছিলেন। বুঝলাম, একসাথে পাছায় আর গুদে আঙুল আর ধোন উনাকে ভালই মজা দিচ্ছিল।

ধোনটাকে বের করে নিলাম গুদ থেকে। থুতু দিয়ে ভাল করে ভিজিয়ে নিলাম পাছাটাকে।
ব্যথা লাগবে না তো?
লাগবে একটু হয়তো। তবে বেশি লাগবে না, আর লাগলে বের করে নেব।

আর কথা না বাড়িয়ে ধোনের মাথাটা পাছার ফুটোই লাগিয়ে চাপ দিলাম, গেল না, পিছলে গেল। আবার চেষ্টা করলাম, এবার পিছলে আবার গুদে চলেগেল। আরো থুতু নিলাম, এবার তিন আঙুল পুরে দিলাম ধোন গুদে থাকা অবস্থায়। আঙুল দিয়ে ঠাপাতে লাগলাম। বেশ কিছুক্ষণ ঠাপিয়ে গুদ থেকে ধোনবের করে পাছার ছিদ্রে ঠেকিয়ে চাপ দিতে লাগলাম, এবার আর পিছলাল না, বেশ খানিকটা ঢুকে গেল।
ব্যথা লাগছে।
একটু সহ্য করেন, একবার ঢুকে গেলে দেখবেন মজা লাগবে। চাপ আরেকটু বাড়ালাম, আরো একটু ঢুকে গেল, ব্যথায় মাজা বাকা করে ফেললেন উনি,ধোন বেরিয়ে আসল। আবার থুতু দিয়ে পাছার ফুটো ভাল করে ভিজিয়ে নিয়ে চাপ দিলাম, আস্তে আস্তে পুরো ধোনটা ঢুকে গেল। প্রচণ্ড গরম আর প্রচণ্ডটাইট। ধোন যেন আমার ফেটে যাওয়ার অবস্থা। ঐ অবস্থায় কিছুক্ষণ থাকলাম উনাকে ব্যথা সহ্য করার সুযোগ দিলাম।

বাম হাতের তিনটে আঙুল আবার একসাথে করে উনার গুদে ভরে দিলাম,আর পাছার মধ্য থেকে ধোনটাকে একটু বের করে আবার ভরে দিলাম, একসাথেআঙুল ঠাপ আর ধোনের ঠাপ শুরু করলাম। বেশি টাইটের জন্য একটু কষ্ট হচ্ছিল, কিন্তু কিছুক্ষণ পরেই স্বাভাবিক হয়ে গেল। ঠাপের গতি বাড়ালাম।বেশ কিছুক্ষণের মধ্যে উনিও ঠাপের জবাব দিতে শুরু করলেন, গুদ ও পাছা দুটো দিয়ে কামড়িয়ে ধরতে লাগলেন আমার আঙুল আর ধোন।

বুঝলাম, উনার মজা লাগছে। ঠাপের গতি বাড়ার সাথে সাথে উনার ও সাড়া জোর পেল। হঠাৎ উনার গুদের সংকোচন হচ্ছে দেখে বুঝলাম, উনি আবারগুদের রস ঝরাবেন। ঠাপের গতি জোর পেল। উনার হয়ে গেলে আঙুল বের করে নিলাম। মাজা ধরে ঠাপাতে লাগলাম, ঠাপের তালে পুরো খাট কাপতেকাপতে লাগল, উনার পাছার কামড়ে বেশিক্ষণ রাখতে পারলাম না। পাছা ভরে দিলাম একগাদা সাদা সাদা বীর্যে।

ফ্রেশ হয়ে উনি রান্না করতে গেলেন। আমি শুয়ে থাকলাম। রান্না শেষ হওয়ার আগে একটা ঘুম দিয়ে নিলাম। এখনও উনার ছেলে বা তায়ুই কেউ বাড়িতেআসেনি। দুজনে খাওয়া দাওয়া করে নিলাম। টুকটাক কথা হচ্ছিল।

খাওয়া শেষে আবার শুয়ে পড়লাম, দুজনে। শরীর নিয়ে খেলতে খেলতে জিজ্ঞাসা করলাম উনার পরিকল্পনার কথা।

দেখ, বাবা তোমার তায়ুই নিয়ে আমার সমস্যা নেই। কিন্তু ছেলেতো আর চাইবে না, তুমি তার বৌকে চোদ। কাজেই আমাদের প্লান করতে হবে। আর যখন তখন যে তোমার বোন তোমার জন্য গুদ এলিয়ে চোদা খাওয়ার জন্য শুয়ে পড়বে তাও কিন্তু না। সময় লাগবে।

তাহলে কি করবেন?

তোমার বোনকে আবার নিয়ে আসতে হবে এ বাড়িতে। তারপর ডাক্তার দেখানোর নাম করে তাকে নিয়ে যাবো তোমার বাসায়। দুদিন থাকবো, এর মধ্যেযা করার করতে হবে।
চিন্তায় পড়ে গেলাম। মেসে নিয়ে যেয়ে চুদা সম্ভব না, তাহলে? বাড়ী থেকে অনেকদিন বলছে বাসা নিতে। তাহলে এবার চোদার উপলক্ষেই বাসা নিতেহবে। আরেকটা রাস্তা অবশ্য আছে। আমার এক ফুফাতো বোন থাকে টাউনে। দুলাভাই ব্যবসার কাজে প্রায়ই বাইরে থাকে। ঐ বোনকে চোদা হয়নিএখনও। তাকে আগে চুদে ফিট করতে হবে। তারপর একটা থ্রিসাম থুক্কু ফোরসাম।

আরো পড়ুন কিশোরী মেয়ের থ্রিসাম সেক্স

Leave a Comment