ছেলের প্রেমে পাগল আমি – Bangla Choti Kahini

পারিবার পরিচিতি:-

আমি শ্রদ্ধা (নায়িকা)। বয়স-৪৪ বছর। আমি একজন গৃহিণী।

আমার স্বামী সোমেশ। বয়স-৪৯ বছর। সে একজন বড় ব্যবসায়ী।

আমার বড় ছেলে রঞ্জিত। বয়স-২৬ বছর। সে তার বাবার ব্যবসায় সাহায্য করে। ২ দিন পর তার বিয়ে।

আমার বড় মেয়ে রাখি। বয়স-২৪। ২ দিন পর তারও বিয়ে।

আমার ছোট মেয়ে দীপা। বয়স-২২। কলেজ ছাত্রী।

আমার ছোট ছেলে প্রতাপ (নায়ক)। বয়স-২০। কলেজ ছাত্র। আমি তার প্রেমে পাগল। আর সে আমার সাহায্যে বাড়ির অন্যান্য মেয়েদের চুদে তার প্রেমে পাগল বানিয়েছে।

আর আমার পরিবারের নতুন সদস্য আমার বড় ছেলের স্ত্রী ভাবনা। বয়স ২২ বছর।

ঘটনার শুরু হয়েছিল ২ বছর আগে, যা এখন পর্যন্ত চলছে। ঘটনাটা হলো যখন আমার বড় ছেলের বিয়ে ঠিক হয় আর সাথে আমার বড় মেয়েরও। মানে আমার ছেলে-মেয়ে বিয়ে তাদের ছেলে-মেয়ের সাথে। অর্থাৎ ভাই-বোনের আদল বদল।

ছেলে-মেয়ের বিয়ে তাই বাড়িতে অনেক আত্মীয়স্বজন এসেছিল। তাই থাকার জায়গার কমতি পরে। যার জন্য আমাকে আর প্রতাপকে স্টোর রুমে ঘুমাতে হয়। আমি এতই সতি ছিলাম যে আমি বিয়ের পর কোনো পুরুষের দিকে ভালভাবে তাকাইনি। আর এখন আমি প্রতাপের প্রেমে পাগল। আসলে মানুষ ঠিকই বলে যে কার জীবনে কখন কী ঘটে কেউ তা বলতে পারেনা। ঠিক তেমনি আমার জীবনেও তাই হয়েছে।

আমার স্বামী আমাকে স্টোর রুমে ঘুমাতে বারণ করেছিলো। কিন্তু আমি আত্মীয়দের আরামের কথা চিন্তা করে বিয়ের ৩ দিন আমি নিজের আর এবং প্রতাপের বিছানা স্টোর রুমে করেছিলাম। আর এই ৩ দিনই আমার জীবনকে বদলে দিয়েছিল। স্টোর রুম মানে এই নয় যে সেটা খুব নোংরা ছিল। বরং পরিষ্কারই ছিল। তবে বাড়ির অতিরিক্ত কিছু জিনিস সেখানে ছিল। আর ছিল একটা বিছানা।

প্রথম দিন যখন আমি প্রতাপকে স্টোর রুম ঘুমানোর কথা বললাম তখন সে আমাকে রাগ দেখালো। কিন্তু কিছুক্ষণ পর সে রাজি হয়ে গেল। স্টোর রুমটা নিচতলায় ছিল আর দোতলায় ছিল আমার বড় ছেলের রুম। নিচতলায় আমার দুই মেয়ে একসাথে থাকতো। প্রতাপেরও আলাদা রুম ছিল। যেখানে আজ আত্মীয়রা ছিল। আর আমার রুমে ছিল আমার ননদ আর তার পরিবার। আর বাড়ির অন্যান্য জায়গায় অন্য আত্নীয়রা থাকলো।

বাড়ির সব কাজ শেষ হতে হতে রাত হয়ে গেল। রাত ১২টা। প্রতাপ আগেই স্টোর রুমে গিয়ে শুয়ে পড়েছিল। তাই আমি স্টোর রুমে এসে রুমের দরজা ভিতর থেকে বন্ধ করে দিলাম।এঘরের বেডটা সিঙ্গেল বেড ছিল। তাই জায়গা কম। তারজন্য আমি প্রতাপকে ডাকলাম কিন্তু সে সাড়া দিল না। তাই আমিও শুয়ে পরলাম। আমি এমনভাবে শুলাম যে আমার সারা শরীর প্রতাপের শরীরের সাথে লেগে গেল আর আমার মাথা ছিল তার বুকে। আমি লাইট অফ করে ঘুমানোর চেষ্টা করলাম। বিয়ে বাড়িতে অনেক কাজ ছিল। তাই আমি অনেক ক্লান্ত ছিলাম। আর এইজন্য আমি কখন ঘুমিয়ে পরি তা জানি না।

কিন্তু হঠাৎ ব্যাথায় আমার ঘুম ভেঙ্গে গেল আর আমার মুখ থেকে চিৎকার বেরুবে ঠিক তখনই কেউ একজন আমার মুখ চেপে ধরলো, তাই আমার মুখ তেকে আর চিৎকার বেরুলো না। আর যে ব্যাথাটা হচ্ছিলো সেটা হলো কেউ একজন আমার গুদে তার ধোনটা ঢুকিয়ে দিয়ে চুদছিলো আমার মুখ ঠেসে ধরে বন্ধ করে। তাই আমি তার হাত থেকে বাঁচার জন্য ছটফট করছিলাম। তাকে ঠেলে দেয়ার চেস্টা করছিলাম। কিন্তু কিছুই করতে পারছিলাম না। কারণ আমার উপরে যে ছিল সে অনেক শক্তিশালী ছিল। ঠিক তখনই প্রতাপ বলে উঠলো।

প্রতাপঃ উম…..!!!!! মা! হয়ে গেছে মা! পুরোটাই ঢুকে গেছে! এখন ছেলের ধোনের চোদার মজা নাও! আহ…..!!!!!! খুব টাইট তোমার গুদটা! মনে হয় বাবা তোমাকে বেশি চোদে না!

একথা বলে সে আরো জোড়ে জোড়ে আমাকে চুদতে লাগলো। আমি আরো বেশি ছটফট করতে লাগলাম। কারণ আমার নিজের ছেলেই আমাকে ধর্ষণ করছে। তার মধ্যে কোনো ভয় ছিলনা যে এটা একটা বিয়ের বাড়ি। আমি তার থেকে পরিত্রাণ পাওয়ার জন্য আর কিছু বলার জন্য অনেক চেষ্টা করলাম, কিন্তু সে পুরো রাক্ষস হয়ে গিয়েছিল। আমার গুদে এতটাই ব্যথায় হচ্ছিলো যে আমার চোখ দিয়ে পানি বেরুতে লাগলো। কিন্তু আমি কিছুই করতে পারছিলাম না।

প্রতাপঃ হয়ে গেছে মা! আর একটু! মা দেখো প্রথমে তোমার গুদও শুকনো ছিলো, কিন্তু এখন সেও ভিজে গেছে। মানে এখন তুমি এতে মজা পাচ্ছো। মা সত্যি তোমার গুদটা খুব টাইট। ৪টা সন্তান জন্ম দেয়ার পরও। তাই তোমাকে চুদে খুব মজা পাচ্ছি।

একথা বলে সে আমাকে চোদার গতি আরও বাড়িয়ে দিল। এখন আমারও ব্যাথা কমে গেছিলো। তাই আমি প্রতাপকে আর মুখ থেকে হাত সরাতে বললাম। তখন সে বলল।

প্রতাপঃ আমি হাত সরানোর পর যদি তুমি চিৎকার করো তবে তোমারই ইজ্জত যাবে। তাই আমি তোমার মুখ থেকে হাত সরালে তুমি চিৎকার না করে চুপচাপ আমার চোদার মজা নাও!

সে আমার মুখ থেকে হাত সরাতেই প্রথমে আমি জোড়ে জোড়ে নিশ্বাস নিলাম। তারপর তাকে আমার উপর থেকে সরানোর চেস্টা করতে করতে ধীরে ধীরে বললাম।

আমিঃ এসব কী করছিস প্রতাপ! ছাড় আমাকে! আমি তোর মা! আমার সাথে এসব করিস না!

এসব বলতে বলতে তাকে সরানোর জন্য আমি তাকে ধাক্কা দিতে লাগলাম। এতে প্রতাপ রেগে গিয়ে আমার চুল ধরে বলল।

প্রতাপঃ যা হওয়ার তা হয়ে গেছে মা! একটু পর শুধু মজা আর মজা! দেখ তোমার গুদ আমার ধোনটাকে চেপে ধরেছে। তোমার কোমড়ও চোদার তালে তাল মেলাচ্ছে। তার মানে তোমার গুদের জল খোসবে।

একথা বলে সে আমাকে তার শরীরের সাথে শক্ত করে জড়িয়ে ধরে জোড়ে জোড়ে চুদতে লাগলো। এতে আমার মুখ থেকে আবার চিৎকার বেরুতে লাগলো। কিন্তু এবারও সে আমার মুখ বন্ধ করে দিল। এতে আমি তার নীচে পানিহীন মাছের মতো ছটফট করতে লাগলাম। এভাবে কিছুক্ষণ পর আমার গুদে তার বীর্য ঢেলে দিয়ে সে শান্ত হলো। সেসময় আমি তাকে আমার থেকে আলাদা করার চেস্টা করলাম কিন্তু পারলাম না। বন্ধ মুখে তাকে আমার গুদের ভিতরে বীর্য ফেলতে নিষেধ করলাম। কিন্তু সে শুনলো না। সে আমার গুদের ভিতরে তার মায়ের গুদের ভিতরে তার বীর্য ঢেলে দিলো। তার চেয়ে বড় কথা তার সাথে সাথে আমিও আমার গুদের জল ছেড়ে দিলাম। ছেলের ধোনের চোদা খেয়ে আমি জল খসালাম।

কিছুক্ষণ প্রতাপ আমার উপরে শুয়ে থাকলো আর জোরে জোরে নিশ্বাস নিতে লাগলো আর আমি তাকে নীচে পড়ে থাকলাম। কিছুক্ষণ পর যখন প্রতাপের শরীর নিস্তেজ হয়ে গেল তখন আমি তাকে আমার উপর থেকে ধাক্কা দিয়ে সরিয়ে দিয়ে বিছানা থেকে উঠতে লাগলাম। কিন্তু তাতে আমার গুদে এতই ব্যাথা হচ্ছিলো যে আমি আর উঠতে পারলাম না। তাই আমি বিছানায় শুয়ে কাঁদতে লাগলাম। প্রতাপও তখন চুপ করে থাকলো। আমি নিজেই জানিনা যে আমি কতক্ষণ ব্যাথায় কেঁদেছি। তারপর যখন আমি আমার গুদে হাত দিলাম তখন দেখলাম আমার গুদ থেকে প্রতাপের বীর্য বের হচ্ছিলো। তাই আমি অনেক কষ্ট করে উঠে ন্যাংড়াতে ন্যাংড়াতে স্টোর রুমের বাইরে বের হয়ে বাথরুমে ঢুকে নিজেকে পরিস্কার করতে লাগলাম। কাঁদতে কাঁদতে গুদের ভিতর আঙ্গুল ঢুকিয়ে প্রতাপের বীর্য বের করতে লাগলাম। ঠিক তখনই প্রতাপ বাথরুমের বাইরে থেকে আমাকে ডাকতে লাগলো।

প্রতাপঃ মা! তাড়াতাড়ি বের হও আমি প্রসাব করবো।

তার কথা শোনা মাত্র আমার মনে হচ্ছিলো যে বাইরে বের হয়ে তার গালে একটা থাপ্পর দেই। কিন্তু বাড়িতে আত্নীয় থাকায় চুপ থেকে বাথরুমের দরজা খুলে বাইরে বের হয়ে তার দিকে রাগান্বিত হয়ে তাকালাম। প্রতাপ আমার দিকে তাকিয়ে মাথা নিচু করে বাথরুমে ঢুকে গেল। আমি তখন বাইরে দাঁড়িয়ে ভাবতে লাগলাম যে এখন আমি কোথায় যাবো! নিজের ঘরে না মেয়েদের ঘরে! কিন্তু কোথাও জায়গা না থাকায় আমি আবার স্টোর রুমে এসে শুয়ে পরলাম। কিছুক্ষণ পর প্রতাপও স্টোর রুমে এসে দরজা বন্ধ করে আমার পাশে শুয়ে পরলো। সে শুয়ে আমাকে জড়িয়ে ধরলো। এতে আমি রাগে তার গালে একটা থাপ্পড় দিলাম আর বললাম।

আমিঃ কুত্তা! হারামজাদা! তোর লজ্জা করলো না নিজের মায়ের সাথে এসব করতে?

সে আমার কথা শুনে কাঁদতে লাগলো আর বলল।

প্রতাপঃ মা! আমার ভুল হয়ে গেছে মা! জানি না কী হয়েছিল আমার মধ্যে যে নিজেকে কন্ট্রোল করতে পারিনি! তাই এসব করে ফেলেছি! মা দয়াকরে বাবাকে এ নিয়ে কিছু বলো না।

এসব বলে সে কাঁদতে কাঁদতে বিছানা থেকে নেমে মেঝেতে শুয়ে পরলো। তার এ অবস্থা দেখে আমি তাকে আর কিছুই বললাম না। বরং চুপচাপ চোখে পানি নিয়ে ঘুমানোর চেষ্টা করলাম। আর ভাবতে লাগলাম যে কী থেকে কী হয়ে গেল! আর না জানি আগে আরও কী কী হবে! এসব ভাবতে ভাবতে নিজের অজান্তে আমার হাত নিজের গুদের কাছে নিয়ে যেতেই গুদে ব্যাথা অনুভব করলাম।

কখন ঘুমিয়ে গেছি তা জানি না। আমার ঘুম ভেঙ্গে গেল যখন আমি বুঝতে পারলাম যে কেউ আমার উপরে আছে। আমি আমার চোখ খুললাম। আমি আমার উপর প্রতাপকে দেখতে পেলাম। আমার শাড়ি,পেটিকোট উপরে ওঠানো ছিল আর প্যান্টি ছিল নীচে নামানো। প্রতাপের ধোন আমার গুদে ঢুকবেই ঠিক তখনই আমি তাকে জোরে ধাক্কা দিলাম। কিন্তু সে আমাকে শক্ত করে ধরে ছিল। তাই তখন সে আমাকে আরো শক্ত করে জড়িয়ে ধরে জোড়ে একটা ধাক্কা দিয়ে তার ধোনটা আমার গুদে ঢুকিয়ে দিল। এতে ব্যাথায় আমার মুখ দিয়ে আবার চিৎকার বের হতে লাগলো। কিন্তু প্রতাপ আবার আমার মুখ বন্ধ করে দিল। এখন স্টোর রুমে কিছুটা আলো ছিল। কারণ বাইরে হলরুমে লাইট জ্বালানো ছিল। তাই আমার একে অপরকে দেখতে পাচ্ছিলাম। প্রতাপ আমার মুখ চেপে ধরে বলল।

প্রতাপঃ আহ….. মা! বেশি চিৎকার করো না। বাইরে আত্মীয়স্বজনেরা সব উঠে যাবে! তখন সবাই জানতে পারবে যে ঘরের ভিতর একজন মা তার ছেলেকে দিয়ে চেদাচ্ছে! তাই তুমি চিৎকার না করে চুপচাপ করে আমার মোটা ধোনের চোদা খাও!

একথা বলে প্রতাপ আমাকে জোরে জোরে চুদতে লাগলো। এতে আমি ব্যাথায় আমার চোখ দিয়ে পানি পরতে লাগলো। কিন্তু প্রতাপ তবুও থামলো না। বরং সে আমাকে আরো জোড়ে জোড়ে চুদতে লাগলো। আমি তার নীচে ছটফট করতে লাগলাম। তবে সে আমার মুখ থেকে হাত সরিয়ে নিল। কিন্তু আমি চিৎকার করতে পারলাম না। কারণ বাসা ভর্তি মেহমান। তাই তাকে নীচু সুরে বললাম।

আমিঃ কেন এমন করছিস প্রতাপ? আমাকে ছেড়ে দে! আমি যে তোর মা।

এসব বলতে বলতে আমি তাকে আমার উপর থেকে সরাতে লাগলাম। কিন্তু সে আমাকে শক্ত করে জড়িয়ে রাখলো আর বলল।

প্রতাপঃ আর একটু মা! দেখো তোমার গুদ রাতের মতো আবার জল ছাড়ছে!

তার এই কথা শুনে আমার নিজের উপর নিজেরই রাগ হতে লাগলো। কারণ আমার ছেলের চোদায় আমার গুদ বারবার কেন জল ছাড়ছে। আমি চুপচাপ তার চোদা খেতে লাগলাম। আর প্রতাপ আমার চোখের দিকে তাকিয়ে হাসতে লাগলো আর আমাকে চুদতে লাগলো। আমার চোখ দিয়ে পানি পরতে লাগলো। তবে এখন আমার গুদের ব্যথাটা একটু কমতে লাগলো। তাই আমি চোখ বন্ধ করে প্রতাপের চোদা খেতে লাগলাম। ঠিক তখনই বাইরে থেকে আমার বড় মেয়ে আমাকে ডাকতে লাগলো।

রাখিঃ মা! অনেক বেলা হয়ে গেছে। ঘুম থেকে উঠো।

এতে আমি তাড়াতাড়ি চোখ খুলে প্রতাপের দিকে তাকালাম। সে আমাকে চুপ করে থাকার ইশারা করলো। আর আমাকে চুদতে থাকলো। তখন আমি তাকে বললাম।

আমিঃ প্রতাপ ছেড়েদে আমায়। বাইবে সবাই আছে বাপ! আমি তোর মা। এটা পাপ!

একথা বলে আমি যখন আবার উঠতে চেষ্টা করি তখন প্রতাপ আবার আমাকে শক্ত করে জড়িয়ে ধরে জোড়ে জোড়ে চুদতে লাগলো আর বলতে লাগলো।

প্রতাপঃ আহ….!!!!! মা আমার আসছে! আমার আসছে! বলো মা কোথায় ফেলবো আমার বীর্য? আহ…..!!!!!!!

একথা বলতে বলতে তার শরীর কাঁপতে লাগলো। তখন আমি তাকে বললাম।

আমিঃ আহ….!!!!!! প্রতাপ বাইরে ফেল! কাল রাতেও তুই আমার ভিতরে তোর বীর্য ফেলেছিলি। কিছু হয়ে গেলে সবাইকে আমি কী বলবো?

প্রতাপঃ আহ……!!!!!!! মা……!!!!!!!!

বলতে বলতে সে আমার গুদে তার বীর্য ঢেলে দিল। আমিও তখন তাকে জড়িয়ে ধরে বললাম।

প্রতাপঃ একী করলি? প্রতাপ! আমার ভীতরেই তোর বীর্য ফেলে দিলি!

সেও আমাকে জড়িয়ে ধরে থাকলো। এভাবেই আমরা কিছুক্ষণ শুয়ে থাকলাম। তারপর আবার রাখি আমাকে ডাকতে লাগলো। তাই আমি প্রতাপকে আমার উপর থেকে ধাক্কা দিয়ে সরিয়ে দিলাম। এতে তার ধোনটা আমার গুদ থেকে বেরিয়ে গেল। আমি তার ধোনটা দেখে অবাক হয়ে গেলাম। কারণ তার ধোনটা কোনো মানুষের না বরং ঘোড়ার মনে হচ্ছিলো! আর তার ধোনটা আমার গুদ থেকে বের হওয়ার সাথে সাথে তার বীর্যগুলোও আমার গুদ থেকে বের হতে লাগলো। আমি এখনও তার ধোনের দিকে তাকিয়ে রইলাম। কারণ একটু আগেই এটা আমার গুদে ঝড় তুলে ছিল। তার ধোনের দিকে তাকিয়ে থাকতে দেখে প্রতাপ হেসে বলল।

প্রতাপঃ এটা তোমারই মা!

এটা বলে সে কাপড় পরতে লাগলো। তার চোখও আমার গুদের দিকে ছিল। আর তখনও আমার গুদ থেকে তার বীর্য বের হচ্ছিল। এটা দেখে আমি তাড়াতাড়ি হাত দিয়ে আমার গুদটা ঢেকে প্যান্টিটা উপরে তুলে নিলাম আর শাড়ী পেটিকোট নামিয়ে দিয়ে যখনই উঠতে গেলাম ঠিক তখনই গুদের ব্যাথায় আমার মুখ থেকে হালকা চিৎকার বেরিয়ে গেল। এটা দেখে প্রতাপ বলল।

প্রতাপঃ আস্তে মা! একটু আগে তুমি ঘোড়ার ধোন দিয়ে চোদা খেয়েছো!

এটা বলে সে হাসতে লাগলো। আমি তখন তার দিকে রাগান্বিত হয়ে তাকালাম আর অনেক কষ্ট করে স্টোর রুম থেকে বাইরে বের হলাম। আমাকে ল্যাংড়াতে দেখে রাখি আমায় জিজ্ঞেস করলো।

রাখিঃ কী হয়েছে মা?

আমিঃ কিছু না! কাজ করতে করতে একটু ক্লান্ত হয়ে গেছি।

একথা বলে আমি বাথরুমে যেই প্রসাব করতে বসি ঠিক তখনই আমার গুদ থেকে প্রতাপে বীর্য বের হতে লাগলো। এটা দেখে আমার নিজের উপর আর প্রতাপের উপর আরো রাগ বারতে লাগলো। আর ভাবতে লাগলাম যে সোমেশ সব বলে দেব যে প্রতাপ আমার সাথে রাতে কী কী করেছে। তারপর নিজেকে পরিস্কার করে আমি বাথরুম থেকে বের হয়ে বাড়ির কাজে লেগে পরলাম। মাঝে মাঝে আমি সোমেশের কাছে গেলেও তাকে কিছুই বলতে পারলাম না। কারণ বিয়ের বাড়িয়ে এনিয়ে না জানি কি নাকি হয়ে যায়। তাই বিয়ের পর সোমেশের সাথে এনিয়ে কথা বলবো বলে ভাবলাম আর বাড়ির কাজে লেগে পরলাম।

আর ১ দিন পর আমার ছেলে-মেয়ের বিয়ে। তাই আরো আত্নীয়-স্বজন বাসায় আসতে লাগলো। ফলে বাড়িতে থাকার জায়গা আরো কমে গেল। কিন্তু আমি আজ প্রতাপের সাথে থাকবো না বলে ভেবে নিয়েছি। দিনের বেলা প্রতাপের মুখোমুখি হলেই আমার দুজনই মুখ ঘুরিয়ে নিচ্ছিলাম। আর রাতে যখন ঘুমানোর সময় এলো তখন আমার ঘুমানোর জায়গা ছিলোনা। তখন প্রতাপ আমাকে স্টোর রুমে ঘুমাতে বলল। এটা শুনে আমি তার দিকে তাকাতেই সে গতরাতের জন্য আমার কাছে ক্ষমা চেয়ে বলল।

প্রতাপঃ আর হবেনা মা!

একথা বলে কাঁদতে লাগলো। তার চোখে পানি দেখে আমি তাকে বিশ্বাস করলাম। আর তার সাথে স্টোর রুমে ঘুমাতে আসলাম। রুমে এসে আমরা শুয়ে পরলাম। আমরা একে অপরের সাথে কথা বলছিলাম না। আমার গুদ এখনও ব্যাথা করছিল। আর না চাইতেও বারবার আমার সকালে কথা মনে পরছিল যে কী জোড়ে জোড়ে প্রতাপ আমাকে চুদেছিল। আমার অবস্থা খারাপ করে দিয়েছিল। আহ… কী ভয়ংকর, মোটা আর লম্বা তার ধোনটা। আমার গুদটা একদম ফাটিয়ে দিয়েছে। এসব চিন্তা করতে করতে নিজের অজান্তে আমার হাত আমার গুদে চলে যায়। ঘর অন্ধকার থাকায় প্রতাপ আমার একাজটা দেখতে পারেনি ভেবে আমি তাড়াতাড়ি গুদ থেকে হাত সরিয়ে ঘুমানোর চেস্টা করলাম।

প্রায় ঘুমিয়েই গিয়েছিলাম। কিন্তু প্রতাপের জন্য তা আর হলো না। সে আমার উপরে উঠে আমার শাড়ী পেটিকোট উপরে তুলে দিল আর আমার প্যান্টি নিচে নামাতে লাগলো। ঠিক তখনই আমি তার হাত ধরে তাকে আমার উপর থেকে ধাক্কা দিতে লাগলাম। কিন্তু তার শক্তির সাথে আমি এবারো পারলাম না। প্রতাপ একধাক্কায় তার পুরো ধোনটা আমার গুদে ঢুকিয়ে দিল। এতে আমি ব্যাথায় ছটফট করতে লাগলাম। প্রতাপ সেদিকে নজর না দিয়ে জোরে জোরে থাপ দিতে লাগলো। তার প্রতিটা থাপ আমার বাচ্চা দানিতে গিয়ে ধাক্কা মারছিল। এতে আমার মুখ থেকে আহ… আহ….. শব্দ বের হতে লাগলো। কারণ প্রতাপ আমার মুখ বন্ধ করেনি। আমি তাকে হাত জোড় করে আমাকে ছেড়ে দেয়ার জন্য বললাম। কিন্তু সে না আমার কথা শুনলো, না আমাকে ছাড়লো। বরং সে আবার আমার গুদে তার বীর্য ফেলে দিল। আর আমি তার সাথে আমার গুদের জল ছেড়ে দিলাম।

সে আমার উপর থেকে নেমে পাশে শুয়ে পরলো। আমরা দুজনই জোরে জোরে নিশ্বাস নিতে লাগলাম। আমার চোখ দিয়ে পানি পড়তে লাগলো। কিন্তু এতে প্রতাপের কিছু যায় আসে না। আমি কাঁদতে কাঁদতে ঘুমিয়ে পরলাম। কালকের মতো আজ সকালে প্রতাপ আবার আমাকে চুদলো। আর আমি একটা জীবন্ত লাশের মতো তার নীচে শুয়ে চোদা খেতে লাগলাম। আর সে আমার গুদে তার বীর্য ফেলে দিয়ে আমার উপর থেকে উঠে কাপড় পরতে লাগলো। আমিও কাপড় পরে বাইরে আসলাম। বাথরুমে গিয়ে আমি কাঁদতে লাগলাম। কারণ আমি কিছুই করতে পারছিলাম না। আমি যখন আমার গুদ পরিস্কার করতে গেলাম তো তখন খুব ব্যাথা অনুভব করলাম। তাই আমি গুদের দিকে তাকিয়ে দেখি সেটা ফুঁলে গেছে। কারণ প্রতাপের ধোনটা অনেক বড় আর মোটা ছিল সোমেশের চেয়ে। তাইতো এতদিনেও আমার গুদটা এতো টাইট ছিল।

সারাদিন কাজের মধ্যেই গেল। রাতে পার্টি সেন্টারে বিয়ের জন্য দুই পরিবার এক হলাম। বিয়ের কর্যক্রম শুরু হয়ে গেল। হঠাৎ আমার একটা জিনিসের জন্য বাসায় যাওয়ার প্রয়োজন হলো। কিন্তু আমি রাত ১ টার সময় অন্য কারো সাথে যাওয়া নিরাপদ মনে করলাম না। তাই আমি প্রতাপকে নিয়ে গেলাম। বাসায় শুধু বয়স্ক আত্নীয়রা ছিল। আর বাকীরা সবাই ছিল পার্টি সেন্টারে। যখন আমি আমার ঘরে জিনিস নিতে আসলাম ঠিক তখনই প্রতাপ আমার ঘরে ঢুকে দরজা বন্ধ করে দিল। এটা দেখে আমি বললাম।

আমিঃ প্রতাপ! কী করছিস?

প্রতাপ হেসে বলল।

প্রতাপঃ তোমাকে চুদতে এসেছি!

একথা বলতে বলতে সে তার শেরওয়ানি খুলতে লাগলো।

আমিঃ তুই এসব কী করছিস? আমি তোর মা!

এরইমাঝে প্রতাপ পুরো ন্যাংটো হয়ে তার ধোন নাড়াতে নাড়াতে বলল।

প্রতাপঃ কিন্তু এটা তো কোনো সম্পর্ক মানে না! মা!

একথা বলতে বলতে সে আমার কাছে আসতে লাগলো। আমি তার ধোনের দিকে তাকিয়ে আশ্চর্য হয়ে গেলাম। কারণ আজ তার ধোনটা আরো বড় আর মোটা লাগছিলো। বলতে গেলে সেদিনের চেয়ে দ্বিগুণ লাগছিলো। কারণ সেদিন বীর্য বের হয়ে যাওয়ায় কিছুটা নরম হয়ে গিয়েছিল। প্রতাপ বিছানায় শুয়ে আমাকে বলল।

প্রতাপঃ তাড়াতাড়ি আসো মা! আমাদের পার্টি সেন্টারেও যেতে হবে!

তার একথা শুনে আমি ঘর থেকে বেরিয়ে যেতে লাগলাম। ঠিক তখনই প্রতাপ তার মোবাইল বের করে আমাকে একটা ভিডিও দেখাতে লাগলো। যেখানে আমি তার নীচে শুয়ে তার চোদা খাচ্ছি। এটা দেখে আমি খুব ভয় পেয়ে গেলাম। তখন সে আমাকে বলল।

প্রতাপঃ চুপচাপ আমার উপরে আসো! নাহলে এই ভিডিওটা আমি বাবাকে পাঠিয়ে দেব!

তার একথা শুনে আমার ভয় আরো বেড়ে গেল। সে আবার বলল।

প্রতাপঃ তাড়াতাড়ি আসো মা! আমাদের আবার যেতে হবে!

তার কথা শুনে আমি কাঁদতে লাগলাম আর বললাম।

আমিঃ আমি তোর মা হই প্রতাপ!

আমার কথা শুনে সে তার ধোনটা নাড়াতে নাড়াতে বলল।

প্রতাপঃ বললাম না এটা কোনো সম্পর্ক বোঝেনা। দেরী না করে তাড়াতাড়ি আসো। নাহলে আমি এখনই বাবাকে এই ভিডিওটা পাঠিয়ে দিচ্ছি!

আমি তার কথা শুনে কাঁদতে কাঁদতে তার পাশে বসে শাড়ীর নিচে হাত দিয়ে প্যান্টিটা খুলতে লাগলাম। এটা দেখে সে বলল।

প্রতাপঃ প্যান্টি খোলার দরকার নেই! এভাবেই বসো তোমার ছেলের ধোনের উপর!

আমি তখন দুই পা ফাঁক করে তার ধোনের উপর বসলাম। তখন প্রতাপ আমার প্যান্টিটা হাত দিয়ে সরিয়ে দিলো। এতে তার ধোনটা আমার গুদ ফাঁক করে ভেতরে ঢুকতে লাগলো। আমার চোখ দিয়ে তখন পানি বের হতে লাগলো। কিন্তু আমার কিছু করার ছিলনা। আমার গুদ আবার ব্যাথা করতে লাগলো। তখন প্রতাপ বলল।

প্রতাপঃ মা! এখন তুমি আমার ধোনের উপর উঠ বোস করো!

তার একথা শুনে আমি তার গালে একটা জোড়ে থাপ্পড় দিলাম। তখন সে হাসতে হাসতে বলল।

প্রতাপঃ যত দেরী করবে, ততই আমাদের যেতে দেরী হবে!

একথা বলে সে আমার কোমড় ধরে উপর নীচ করতে লাগলো। এতে আমার মুখ থেকে আহ…. আহ…… শব্দ বের হতে লাগলো।

প্রতাপঃ দেখ মা তেমার গুদ আবার জল ছাড়ছে!

তার কথা শুনে আমি আমার মাথা নিচু করে নিলাম আর প্রতাপের ধোনের উপর উঠবোস করতে লাগলাম। এদিকে প্রতাপ আমার শাড়ী আর পেটিকোট খুলতে লাগলো। তখন আমি তাকে বললাম।

আমিঃ প্রতাপ! কী করছিস?

প্রতাপ তখন হেসে বলল।

প্রতাপঃ এ দুদিন অন্ধকারে তোমাকে চুদেছি। তাই তোমার শরীর দেখতে পারিনি!

একতা বলে সে আমার শাড়ী পেটিকোট খুলে দিল। আমি আবার বললাম।

আমিঃ কিছুতো লজ্জা থাকার দরকার তোর! আমি তোর মা! আজ তোর ভাই-বোনের বিয়ে। আর তুই আমার সাথে এসব করছিস!

তুমি সে আমার কোনো কথাই শুনলো না। বরং সে আমার ব্লাউজ খুলতে লাগলো। আমি তখন তার হাত ধরে ফেললাম। তখন সে বলল।

প্রতাপঃ তুমি কিন্তু সময় নস্ট করছো মা! যা হওয়ার তা হয়ে গেছে। আর সময় নস্ট করো না।

একথা বলে সে আমার ব্লাউজ আর ব্রা খুলে দিয়ে পুরো ন্যাংটো করে দিলো। আমার আর কিছুই করার ছিলনা। তাই আমি তার ধোনের উপর উঠবোস করতে লাগলাম। এতে সে খুশি হয়ে বলল।

প্রতাপঃ এইতো আমার লক্ষী মা! তুমি আমার সঙ্গ দিলে আমরা খুব দ্রুত চোদাচুদি শেষ করতে পারবো। তাহলে আমরা তাড়াতাড়ি পার্টি সেন্টারে যেতে পারবো। সেখানে সবাই আমাদের জন্য অপেক্ষা করছে।

একথা শুনে আমি তার সঙ্গ দিতে লাগলাম। প্রতাপ নীচ থেকে জোড়ে জোড়ে থাপাতে লাগলো। এতে আমিও মজা পেতে লাগলাম। এতে আমার জল খসে গেল। আজ আমি প্রতাপে আগেই জল ছেড়ে দিলাম। এদিকে প্রতাপ আমাকে আরো জোড়ে জোড়ে চুদতে লাগলো। এতে আমি চিৎকার করতে লাগলাম। আমি ভুলেই গেলাম যে বাসায় আত্নীয় আছে। আমি সবকিছু ভুলে প্রতাপের সঙ্গ দিতে লাগলাম একজন বেশ্যার মতো। এভাবে ৫ মিনিট চোদাচুদি করার পর আমি আর প্রতাপ আবার একসাথে পানি ছেড়ে দিলাম আর আমি তার উপর শুয়ে পড়লাম। দুজনই জোড়ে জোড়ে নিশ্বাস নিতে লাগলাম। তখন প্রতাপ বলল।

প্রতাপঃ মা! যাবে না নাকি?

তার কথা শুনে আমি তাড়াতাড়ি তার উপর থেকে উঠে কাপড় পরতে লাগলাম। আমাকে কাপড় পরতে দেখে সে বলল।

প্রতাপঃ এভাবেই কিছুক্ষণ থাকো না মা! তুমি যে কতো সুন্দর তা তুমি নিজেই জানো না! তোমার এই সৌন্দর্যের জন্য আমি এসব করতে বাদ্ধ হয়েছি! আমি জানি তুমি আমার মা, আর আমি তোমার সম্মতিতে তোমার সাথে এসব করতে পারবো না! দুঃখিত মা! তুমি আসলেই অনেক সুন্দরী!

তার মুখে এসব কথা শুনে আমি খুব খুশি হলাম। আর আমি তার সামনে ন্যাংটো হয়েই দাঁড়িয়ে থাকলাম। আমার দিকে তাকিয়ে প্রতাপ বলল।

প্রতাপঃ ওয়াও…মা…!!!!! তুমি খুবই সুন্দরী!

প্রতাপের মুখ থেকে মা ডাক শুনে আমি মনে হলো আমি এসব কী করছি! তাই আমি তাড়াতাড়ি কাপড় পরলাম আর তাকেও কাপড় পরতে বললাম। তারপর জিনিসপত্র নিয়ে ঘর থেকে বের হলাম। কিছুক্ষণ পর প্রতাপও ঘর থেকে বের হয়ে আসলো। আমরা একে অপরের সাথে কোনো কথা না বলে সোজা পার্টি সেন্টারে চলে আসলাম। এখানে এসে সোমেশ আমার সাথে রাগারাগি করলো দেরী করার জন্য। কিন্তু আমি তাকে কীকরে বলি যে একটু আগে আমার সাথে কী কী ঘটেছে। ঠিক তখনই আমার নজর প্রতাপের উপর গেলো। সে আমাকে দেখে চোখ টিপ মারলো। এতে আমি রাগ না হয়ে লজ্জা পেয়ে গেলাম। জানি না আজ কেন যেন প্রতাপের চোদা খেয়ে আমি খুব মজা পেয়েছি! আর আজ তো আমি দুবার গুদের জল ছেড়েছি। এখনও আমি তার থাপগুলো অনুভব করতে পাচ্ছি! আর তার বীর্যগুলো আমার গুদ থেকে বের হয়ে আমার থাই দিয়ে গড়িয়ে গড়িয়ে পরছে। এতে আমি এক অন্যরকম মজা পাচ্ছি।

প্রতাপের বীর্য আবার থাই দিয়ে গড়িয়ে পরার সময় আমি খুব মজা পাচ্ছিলাম। এটা হয়তো প্রতাপ বুঝতে পেরেছিল। তাই সে আমার কাছে এসে জিজ্ঞেস করল।

প্রতাপঃ যদি অসুবিধা হয় তবে বাথরুমে গিয়ে পরিস্কার হয়ে আসো।

তার কথা শুনে আমি তার দিকে রাগি চোখে তাকালাম আর বললাম।

আমিঃ তুই যা এখান থেকে!

সে হেসে বলল।

প্রতাপঃ আমি জানি তোমার গুদ থেকে আমার বীর্য বের হচ্ছে! আর আমার ধোন এতো বেশি বীর্য ছাড়ে যে তোমার ঐ প্যান্টি তা আটকাতে পারবেনা। ঐ দিকে বাথরুম! যাও পরিস্কার করে আসো।

একথা বলে সে আমাকে তার রুমাল বের করে দিল। আমি তার মুখের দিকে তাকালাম। সে আবার বলল।

প্রতাপঃ যাও মা! পরিস্কার করে আসো! কাল থেকে আমার বীর্য তোমার গুদে নিচ্ছ! যদি পেটে বাচ্চা এসে যায় তবে সমস্যা হয়ে যাবে!

একথা শুনে আমার মনে এব্যাপারটা আমার কেন মনে হলো না। মোট ৫ বার তার বীর্য আমার গুদে নিয়েছি। বাচ্চাতো পেটে আসতেই পারে। আমি কিছু না বলে তার হাত থেকে রুমালটা নিয়ে বাথরুমে গেলাম। সেখানে গিয়ে নিজেকে পরিস্কার করলাম। আর তার রুমাল দিয়ে আমার গুদ আর থাই ভালোভাবে পরিস্কার করে বাইরে বেরিয়ে আসলাম। বাইরে ৭ পাক শুরু হয়ে গেছে। আমি গিয়ে প্রতাপের পাশে দাঁড়ালাম। সে আমাকে বলল।

প্রতাপঃ মা আমার রুমাল কোথায়?

আমি তার দিকে তাকিয়ে বললাম।

আমিঃ ফেলে দিয়েছি!

প্রতাপঃ মিথ্যা বলো না! ওটা তো তোমার হাতে!

আমি তাকে তার রুমালটা দিয়ে দিলাম। সে আমার দিকে তাকিয়ে রুমালের গন্ধ নিতে লাগলো। এটা দেখে আমি লজ্জা পেয়ে গেলাম। সে রুমালের গন্ধ নিতে নিতে বলল।

প্রতাপঃ আহ…..!!!!!!! কী সুন্দর গন্ধ তোমার গুদের!

আমিঃ তুই কী পাগল নাকি? সবাই এখানে আছে আর তুই এসব করছিস! একবার বিয়েটা শেষ হতে দে, তারপর তোর বাবার সাথে এনিয়ে কথা বলছি!

একথা বলে আমি অন্য জায়গায় গিয়ে দাঁড়ালাম। সত্যি বলতে কী প্রতাপের এসব পাগলামি আমার ভালো লাগছিল। কিন্তু আমি যে মা তাই কী করবো বুঝতে পারছিলাম না! তারপর বিয়ের সব কাজ শেষ করে রাখিকে বিদায় দিয়ে আমার ছেলের বউ রাখিকে নিয়ে বাসায় আসলাম। সারারাত সবাই জাগা ছিলাম তাই বাসায় এসে কিছু অনুষ্ঠান শেষ করে গুমানোর প্রস্তুতি নিচ্ছিলাম। কিছু আত্নীয় চলে গিয়েছিল আর কিছু ছিল। ছেলের বাসর ছিল পরের রাতে। রাতে যখন ঘুমানোর সময় আসলো তখন প্রতাপ আমাকে স্টোর রুমে ঘুমানোর ইশারা করলো। আমি তাকে থাপ্পর দেখিয়ে নিজের ঘরে এসে শুয়ে পরলাম। কারণ এখন বাড়ি প্রায় ফাঁকা, তাই থাকার জায়গা অনেক। কিন্তু প্রতাপের সাহসের তারিফ করতে হবে, কারণ শোয়ার কিছুক্ষণ পর আমার মনে হলো কেউ আমার উপরে! আমি চোখ খুলে দেখি প্রতাপ আমার উপরে। সে আমার মুখ চেপে ধরলো। তারপর সে আমার শাড়ী পেটিকোট উপরে তুলে প্যান্টিটা সরিয়ে তার ধোনটা আমার গুদে ঢুকিয়ে দিল। এতে আমার মুখ থেকে চিৎকার বের হলো। কিন্তু মুখ বন্ধ থাকায় তা আমার মুখেই হারিয়ে গেল। তারপর আমার ব্লাউজ আর ব্রা উপরে তুলে আমাকে চুদতে লাগলো। তার এনিয়ে কোনো ভয় ছিলনা যে তার বাবা পাশেই শুয়ে আছে আর সে যেকোনো সময় জেগে যেতে পারে। এই ভয়ে আমি তার সঙ্গ দিতে লাগলাম। গতরাতের মতো আজও সে আমাকে তার উপরে তুলে নিল। আমিও তার ধোনের উপর উঠবোস করতে লাগলাম, যাতে এসব তাড়াতাড়ি শেষ হয়। আর একারণে প্রতাপের সাহস বেড়ে গেল। আর সে আমাকে কুকুর চোদা চুদতে লাগলো।

এতে আমার মুখ থেকে চিৎকার বেরুতে লাগলো। তখন সে হাত দিয়ে আবার আমার মুখ বন্ধ করে দিল আর জোড়ে জোড়ে চুদতে লাগলো। আর আমার গুদে তার বীর্য ঢেলে তবেই সে থামলো। তারপর সে আমার ঠোঁটে চুমু খেয়ে বলল।

প্রতাপঃ I Love You মা!

বলে সে রুম থেকে বের হয়ে গেল। আমি তার বাবার দিকে তাকালাম। সে আমাদের দিকে মুখ করে ঘুমাচ্ছিলো। এটা দেখে আমি একটা শান্তির নিশ্বাস নিলাম আর হাত গুদের উপরে রেখে মনে বললাম।

আমিঃ এখন তো একটু শান্ত হ! তুই তো তোর খাবার পেয়ে গেছিস!

মনে মনে এসব চিন্তা করে আমি হাসতে লাগলাম যে এই ৩ দিনে কী থেকে কী হয়ে গেল!

আপনারা আমার এসব কাজ দেখে নিশ্চয়ই ভাবছেন যে আমি একজন বেশ্যা চরিত্রের মহিলা। কিন্তু আসলে তা নয়! আমি আমার স্বামী ছাড়া আর কাউকে আমার গায়ে হাতও দিতে দেইনি। তা বিয়ের আগেও আর এখন পর্যন্ত। কিন্তু যেদিন প্রথম প্রতাপ আমাকে চুদলো সেদিন আমিও তার চোদা খেয়ে গুদের জল ছেড়ে দিয়েছি। আর তার কাজ থেকে ৬ বার চোদা খাওয়ার পর প্রতিবারই গিদের জল ছেড়ে খুবই তৃপ্তি পেয়েছি। আজকেও তার চোদা খেয়ে শরীরটা হালকা লাগছিল। মনে হচ্ছিলো যেন আমার শরীরে কোনো শক্তিই নেই। তাই কখন যে ঘুমিয়ে গেছি তা বলতে পারবো না।

প্রতিদিনের মতো আজও সকাল ৬ টায় আমি ঘুম থেকে উঠে বাথরুমে গোসল করার জন্য গেলাম। বাড়িতে এখনও কিছু আত্মীয় আছে। যারা আজকে চলে যাবে। আজ ভাবনা আর রঞ্জিতের বাসর রাতও। বাসর রাতে কথা মনে হতেই আমার হাত আমার গুদে চলে গেল এই ভেবে যে গত ৩ দিন ধরে তো আমারই বাসর রাত হচ্ছিল। তারপর পুরো ন্যাংটো হয়ে গুদে হাত দিয়ে দেখি সেটা এখনও ফুলে আছে। আমি গুদে হাত দিয়ে হাসিমুখে তার সাথে কথা বলতে লাগলাম।

আমিঃ ছেলের ধোনের চোদা খেয়ে তুই অবশেষে ঠাণ্ডা হলি।

একথা বলে আমি আমার একটা আঙুল দিয়ে আমার গুদ নাড়তে লাগলাম। যেখানে এখনও প্রতাপের বীর্য লেগে ছিল। আমি আবার বলতে লাগলাম।

আমিঃ তুই যে নিজের ছেলের চোদা খেয়ে ঠাণ্ডা হবি তা আগেই আমাকে বলে দিতি। তাহলে এত বছর তোকে তৃষ্ণার্ত থাকতে হতো না!

এসব কথা বলতে আমার প্রতাপের ধোনের কথা মনে পরে গেল। তখন আমি মনে মনে বললাম।

আমিঃ হে ভগবান! কত মোটা আর লম্বা তার ধোনটা। তার বাবার ধোনের দ্বিগুণের চেয়েও বড়! দেখ এই ৩ দিনে চুদে কেমন তোর মুখ হা করে দিয়েছে। আর বীর্য ঢেলে ভর্তি করে দিয়েছে।

প্রতাপ আমার গুদে এই ৩ দিন যে বীর্য ফেলেছে এটা মনে পড়তেই আমার টেনশন হতে লাগলো। তাই তাড়াতাড়ি গোসল করে কাপড় পরে প্রতাপের কাছে যেতে লাগলাম। এমন সময় তার বাবা আমাকে ডাকলো। তারপর আমি ঘরের কাজে লেগে পরলাম। তারপর পুত্রবধূর বিভিন্ন নিয়মগুলো পালন করলাম। তাই প্রতাপের সাথে সারাদিন একান্তে দেখা হলো না। তারপর কিছু আত্মীয়-স্বজন চলে যেতে লাগল। আর প্রতাপকেও বাসায় পেলাম না। হয়তো কোনো কাজে তার বাবা তাকে বাইরে পাঠিয়েছিল। প্রায় সন্ধ্যা ৬ টার দিকে আমি ফ্রি হলাম। আমার ছোট মেয়ে আমার পুত্রবধূকে বাসর ঘরে রেখে আসে। তারপর রঞ্জিত চলে গেল বাসর ঘরে। তখন আমি প্রতাপের দেখা পেলাম। তাই আমি তাকে আমার রুমে ডেকে নিলাম। সে আমার কাছে আসতেই আমি তার গালে একটা জোড়ে থাপ্পড় মারলাম। এতে সে হতবাক হয়ে গেল। তাকে রাগ দেখিয়ে বলতে লাগলাম।

আমিঃ আমার সাথে এসব করতে তোর লজ্জা করলোনা। আর কাল তো তুই আমার রুমে এসে তোর বাবার সামনে আমার সাথে! ছি…!!!!!! তুই আমার কেমন ছেলে!

আমার এই প্রতিক্রিয়া দেখে প্রতাপ হতভম্ব হয়ে গেল। সে কিছু বললো না। সে হয়তো মনে করেছিল যে বাড়ীতে আত্মীয় থাকায় আমি তার এসব সহ্য করছি। আমি এসব ইচ্ছে করেই এসব বললাম। কারণ এরপর আমি যা বললো তার জন্য তাকে এসব বললাম। প্রতাপ তার গালে হাত দিয়ে আমার দিকে তাকিয়ে রইলো। তখন আমি তাকে বললাম।

আমিঃ একবারও ভেবেছিস আমি গর্ভবতী হয়ে গেল কি হবে! ৩ দিন ধরে তুই কনডম ছাড়া আমাকে…

বলতে গিয়ে আমি চুপ হয়ে গেলাম। আবার তাকে বললাম।

আমিঃ তুই যা এখান থেকে! আমি তোর চেহারা দেখতে চাই না!

আমার কথা শুনে প্রতাপ চুপচাপ চলে গেল। আমি তখন মনে মনে হাসলাম আর ভাবলাম।

আমিঃ সে যদি চালাক হয়, তাহলে সে আমার কথার মানে বুঝতে পারবে। আর নাহলে ভয়ে আমার সাথে আর কিছু করবে না।

তারপর আমি আমার শাড়ির উপর দিয়ে গুদে হাত দিয়ে বললাম।

আমিঃ দেখা যাক তোর ভাগ্যে কি লেখা আছে! সেই অনেক বছরের তৃষ্ণা নাকি ছেলের ধোনের চোদন সুখ!

তারপর আমি রুম থেকে বের হয়ে খাবার খেয়ে নিলাম। কিন্তু প্রতাপকে দেখতে পেলাম না। তার ঘরেও তাকে দেখলাম না। এরমধ্যে একজন আত্মীয় চলে গেল। এখন বাড়িতে আরও ৩ জন আত্মীয় ছিল, যারা কাল চলে যাবে। তখনই আমি প্রতাপকে বাসায় আসতে দেখলাম। ওকে দেখে আমি রান্নাঘরে চলে গেলাম। আর ভগবানের কাছে প্রর্থনা করতে লাগলাম যে প্রতাপকে নিয়ে আমি যে স্বপ্ন দেখছি তা যেন সত্য হয়। তখন প্রতাপ রান্নাঘরে এসে আমার পাশে দাঁড়াল। তখন আমি তাকে বললাম।

আমিঃ কী চাই?

তখন সে তার পকেট থেকে একটা ট্যাবলেট বের করে আমার হাতে দিল। আমি সেটা দেখে প্রতাপের দিকে তাকালাম। তখন সে বলল।

প্রতাপঃ Unwanted-72 এটা খেয়ে নাও। তাহলে তুমি আর গর্ভবতী হবে না।

এটা বলে সে তার অন্য পকেটে হাত দিয়ে একটা ফ্যামিলি কনডমের বাক্স বের করলো। আমি সেটা দেখে তার দিকে তাকালাম। তখন সে মুচকি হেসে বলল।

প্রতাপঃ পরের বারের জন্য এগুলো কাজে লাগবে মা! তোমাকে চোদ…..!!!!!

বলে সে চুপ হয়ে গেল। আমি তার হাত থেকে Unwanted-72 ট্যাবলেটটা নিয়ে তার গালে আরও একটা থাপ্পড় মেরে যেতে যেতে বললাম।

আমিঃ আমি এটা রেখে দিচ্ছি। আর কনডমের বাক্সটা ফেরত দিয়ে আয়। আর আরও কিছু Unwanted-72 ট্যাবলেট নিয়ে আয়।

একথা বলে আমি রান্নাঘর থেকে বেরিয়ে আমার রুমে এসে ট্যাবলেটটা খেয়ে নিলাম। আর ট্যাবলেটের খোসাটা বাথরুমে ফ্লাশ করে দিলাম। যাতে কেউ এটা দেখতে না পারে। এখন শুধু দেখার পালা যে প্রতাপ আমার কথার অর্থ বুঝতে পারলো কিনা। আর আজ রাতে আমার দুই ছেলের বাসর রাত নয় কী না!

রাতে আমি বিছানায় শুয়ে ভাবতে লাগলাম যে। না প্রতাপ এখানে আসলো, না আমাকে তার রুমে ডাকলো। তাই আমার মনে হলো হয়তো প্রতাপ আমার কথার অর্থই বুঝেনি। তাই আমি হতাশ হয়ে আমার গুদের উপর হাত রেখে মনে মনে বললাম।

আমিঃ তোর ছেলে তোর কথা বুঝলো না। তোর ভাগ্যে বেশি সুখ নেই। ঐ গাধাকে বললাম কনডম ফেরত দিতে, কারণ কনডম পরে চোদা খেতে আমার ভালো লাগে না। আর আমার গুদে বীর্য ফেললে আমি গর্ভবতী হয়ে যেতে পারি তাই তাকে Unwanted-72 আনতে বললাম। কিন্তু গাধাটা আমার কথাই বুঝলো না।

এটা বলতে বলতে আমি হাত গুদটা একটু চেপে ধরলাম। এতে আমার মুখ থেকে হালকা একটা চিৎকার বের হলো। আবার মনে মনে বললাম।

আমিঃ মনে হয় প্রতাপ তোর তৃষ্ণা বাড়িয়ে দিয়ে তোকে কষ্ট দেওয়ার জন্য ছেড়ে দিল।

এসব ভাবতে ভাবতে প্রতাপের বাবার দিকে তাকিয়ে মনে মনে বললাম।

আমিঃ এত বছর ধরে যার ধোন দিয়ে কাজ চালিয়েছি আজও তার ধোন দিয়ে কাজ চালিয়ে নেই।

এসব ভেবে যখনই প্রতাপের বাবাকে ডাকতে যাবো, ঠিক তখনই আমার মোবাইলে একটা মেসেজ এলো। আমি ভাবলাম হয়তো কোম্পানির মেসেজ হবে। তাই সেটা না দেখে আমি আবার প্রতাপের বাবাকে ডাকতে যাব তখন আবার একটা মেসেজ আসলো। মেসেজটা প্রতাপের। সে লিখেছে।

প্রতাপঃ মা তাড়াতাড়ি উপরে আসো!

প্রতাপের মেসেজ পেয়ে আমি খুশি হলাম। ভাবলাম তার রুমে ডাকবে। কিন্তু উপরে ডাকায় আমার মন ভেঙে গেল। কিন্তু সে ডেকেছে বলে আমি রুম থেকে বের হয়ে উপরে গেলাম। সেখানে গিয়ে দেখি প্রতাপ রঞ্জিতের রুমে উঁকি দিচ্ছে। আমি তার পাশে গিয়ে দাঁড়াতেই সে আমাকে দেখে বলল।

প্রতাপঃ মা! ভাইযার বিয়ের আগেই আমি তার রুমের দরজায় একটা ফুটো করেছিলাম। যাতে আমি তাদের চোদ……

বলে সে চুপ হয়ে গেল। আমার দিকে তাকিয়ে আবার বলল।

প্রতাপঃ কিন্তু মনে হচ্ছে ভাইয়ার দ্বারা কিছুই হবে না। ভাবী প্রায় ১৫ মিনিট ধরে তার ধোনটা দাঁড় করানোর চেষ্টা করছে কিন্তু তা দাঁড়াচ্ছেই না।

একথা শুনে আমি প্রতাপকে সরিয়ে দিয়ে দরজার ফুটোতে চোখ রাখলাম। দেখলাম রঞ্জিতের ধোন নেতিয়ে আছে। আর ভাবনা কখনও তা খিচে দিচ্ছে, আবার কখনো মুখে নিয়ে চুষছে। কিন্তু তবুও তার ধোন দাঁড়াচ্ছে না। শেষমেষ ভাবনা হতাশ হয়ে বলল।

ভাবনাঃ চলো ঘুমিয়ে পরি। কালকে করা যাবে। প্রথম প্রথম তো তাই হয়তো এমন হচ্ছে।

এই কথা শুনে রঞ্জিত ভাবনার দিকে পিঠ করে ঘুমিয়ে পড়লো। আর ভাবনা মন খারাপ করে শুয়ে পরলো। আমি ফুটো থেকে চোখ সরিয়ে প্রতাপকে একটা থাপ্পড় দিয়ে বললাম।

আমিঃ বাড়ির সব পুরুষ যে তোর মতো হবে তুই ভাবলি কী করে! আর তোর লজ্জা করে না নিজের ভাই-ভাবীর নাসর দেখার জন্য দরকায় ফুঁটো করিস? আর একজন মানুষকে তার নিজের কাজের উপর নজর দেয়া উচিত, না অন্যের কাজের উপর! আর এবাড়িতে একজন আসল পুরুষের জন্য কোনো একজন মহিলা অপেক্ষায় থাকে।

এরচেয়ে আমি আর কীভাবে তাকে বোঝাবো যে আমি তার চোদা খেতে চাই। একথা বলে যখন আমি নীচে আসতে লাগলাম, তখন প্রতাপ পেছন থেকে আমাকে বলল।

প্রতাপঃ আর সেই পুরুষটা হলাম আমি আর সেই মহিলা হলে তুমি! আর একজন মহিলা যখন কারো চোদা খেতে চায় তখন সে নিজের সেই পুরুষের কাছে যায়। যেমন ভাবী ভাইয়ার চোদা খাওয়ার জন্য আমাদের বাসায় এসেছে।

একথা শুনে আমি পিছনে ঘুরে তাকালাম। প্রতাপ আমার পিছনে থাকায় আমি তার চোখের দিকে তাকিয়ে আমার রুমে যেতে লাগলাম। তখন প্রতাপ আবার বলল।

প্রতাপঃ সে পুরুষটা তার মহিলার জন্য অপেক্ষা করবে। আর এবাড়িতে সেই পুরুষের চেয়ে বড় ধোন আর কোনো পুরুষের নেই। আর এবাড়ির মহিলার উপর সেই পুরুষের অধিকার আছে। আর মহিলাটি হলে তুমি মা! তুমি!

একথা বলে সে তার রুমে চলে গেল। আর আমি আমার রুমের দরজার সামনে দাঁড়িয়ে পিছন ফিরে তাকিয়ে দেখি প্রতাপ তার রুমে দরজা খুলে দাঁড়িয়ে আছে। আমি কিছু না বলে চুপচাপ তার রুমে চলে গেলাম। আর সে দরজা বন্ধ করে দিয়ে তার বিছানায় গিয়ে বসলো। আর আমার চোখের দিকে তাকালো।

আমিও তার চোখের দিকে তাকিয়ে বললাম।

আমিঃ এই ৩ দিনের আগ পর্যন্ত আমি তোর বাবাকে কখনো ঠকাইনি। কিন্তু সেদিন তুই আমাকে ধর্ষণ করে তোর বাবার আমার প্রতি বিশ্বাস ভেঙ্গে দিয়েছিস। প্রতাপ, এখন আমি তোর বাবার মুখোমুখিও হতে পারছি না।

এসব বলে আমি তার সামনে চুপচাপ দাঁড়িয়ে থাকলাম। কারণ আমি চাচ্ছিলাম প্রতাপ আমাকে জোড় করুক, আমাকে বাদ্ধ করুক। তার আমাকে নিয়ে যা ইচ্ছা করুক। কারণ আমি যদি ভালো মহিলা হতাম তাহলে আমি প্রতাপের সঙ্গ দিতাম না। আমি এই ৩ দিনে বুঝে গিয়েছি যে আমি কেমন মহিলা। আমি চাই কেউ আমাকে জোড় করুক। আমাকে শাসন করুক। আমাকে এমন চোদা চুদুক যেন আমি ঠিকমতো হাঁটতে না পারি!

তখন প্রতাপ আমার সামনে এসে দাঁড়িয়ে আমার চোখের দিকে তাকিয়ে আমার শাড়ির আঁচল ফেলে দিয়ে আমার বুকের দিকে তাকিয়ে থাকলো। তারপর আমার শাড়ি টেনে খুলে ফেললো। এখন আমি তার সামনে শুধু পেটিকোট আর ব্লাউজ পরে দাঁড়িয়ে। তারপর সে আমার পেটিকোটের দড়ি ধরে আমার চোখের দিকে তাকিয়ে একটা টান দিয়ে খুলে ফেললো। এতে আমার পেটিকোট খুলে আমার পায়ের নিচে পরে গেল। তারপর আমার ব্লাউজ খুলে ফেললো। এখন আমি আমার ছেলের সামনে শুধু ব্রা আর প্যান্টি পরে দাঁড়িয়ে। সে আমার থেকে একহাত দূরে সরে গিয়ে আমাকে দেখতে লাগলো আর বলল।

প্রতাপঃ ওয়াও….!!!!!! মা কী ফিগার তোমার! একদম নায়িকার মত দেখতে লাগছে তোমাকে! আমি এজন্য তোমাকে ধর্ষণ করছি, নাহলে তুমি তোমার এরূপটাকে কখনও খুঁজে পেতে না। এসবের কারণে তুমি জানতে পেরেছো যে তুমি কনডম পরে চোদাচুদি পছন্দ করো না। তুমি চামড়ার সাথে চামড়ার ঘসা লাগার চোদাচুদি পছন্দ করো। আর তোমার ছেলে তোমাকে সেই চোদার মজাই দিবে। আর তোমাকে চোদাচুদির আসল সুখ দিবে।

একথা বলে সে এটানে আমার ব্রা খুলে দিল। আর আমি এখন তার সামনে শুধু প্যান্টি পরে দাঁড়িয়ে। সে আমার দুধে দিকে তাকিয়ে বলল।

প্রতাপঃ ওয়াও…..!!!!!! দেখো কত বড় বড় তোমার দুধ দুটো! খুবই সুন্দর!

আমি চুপচাপ দাঁড়িয়ে তাকে দেখতে লাগলাম। আমি চাচ্ছি সে আমাকে কন্ট্রোল করুক। আমাকে জোড় করুক। তখন সে আবার আমাকে বলল।

প্রতাপঃ আমি চাই তুমি তোমার নিজের হাতে তোমার প্যান্টিটা খুলে ফেল। আর তোমার ছেলেকে তোমার গুদটা দেখাও। যেটা তার ধোনের চোদা খেয়ে ফুলে গেছে!

আমি তার মুখ থেকে এই কথা শুনে রোবটের মত আমার প্যান্টিটা খুলে ইচ্ছে করে উল্টা ঘুরে দাঁড়ালাম। এতে করে আমার পোদ তার দিকে আর গুদ উল্টা দিকে হয়ে গেল। এতে আমি তার চোখের দিকে তাকিয়ে হাসলাম। এটা দেখে প্রতাপ রেগে আমাকে বলল।

প্রতাপঃ ভালোভাবে বলছি তাই কানে ঢুকছে না! তাই না মা! আমি তোমার গুদ দেখতে চাই! পোদ না! তবে সেটাও বেশ সুন্দর! কিন্তু আমি তোমার গুদ দেখতে চাই।

তার একথা শুনে আমি তার দিকে মুখ করে দাঁড়ালাম আর বললাম।

আমিঃ দুঃখিত! আমি তোর মনে দুঃখ দিতে চাই নি! শুধু একটু মজা করলাম।

বলে আমি বিছানায় শুয়ে পাদুটো উপরে তুলে গুদটা তার দিকে করে দিয়ে বললাম।

আমিঃ নে দেখ! কীভাবে চুদে চুদে তুই তোর মায়ের গুদ ফুলিয়ে দিয়েছিস!

বলে আমি তার চোখের দিকে তাকালাম। সে আমার গুদের দিকে হা করে তাকিয়ে আছে। আমার ফুঁলে যাওয়া গুদ দেখে তার চোখদুটো চকচক করছিলো! আমার ফোলা গুদ দেখে সে বলল।

প্রতাপঃ ব্যাথা দিয়েছি, এবার শুধু ভালাবাসা দেবো মা!

একথা বলে সে আমার সামনে বসে আমার গুদে তার একটা হাত দিল। এতে শিউরে উঠে বললাম।

আমিঃ আহ….!!!!!! প্রতাপ….!!!!!!!!

প্রতাপঃ এখন একে আমার হাতে ছেড়ে দাও মা! আমি এটার খুব যত্ন নেব!

একথা বলে সে আমার গুদ খামচে ধরলো আর আঙ্গুল দিয়ে আমার গুদের মুখ খুলে তাতে তার আঙ্গুল ঘষতে লাগলো। এতে আমার মুখ থেকে আওয়াজ বের হতে লাগলো।

আমিঃ আহ….!!!!! প্রতাপ খুব ব্যাথারে বাবা! পশুর মতো এই ৩ দিন তুই তোর মাকে চুদেছিস!

আমার কথা শুনে প্রতাপ হেসে বলল।

প্রতাপঃ তোমার এরকমই চোদা প্রয়োজন আমরা সুন্দরী মা! তুমি আলতো চোদায় চরমসুখ পাবেনা।

একথা বলে সে আমার দুধ চুষতে লাগলো।

আমিঃ আহ….!!!!!! প্রতাপ কী করছিস?

প্রতাপঃ আমার মাকে ভালবাসছি! তার এরকমই ভালবাসা প্রয়োজন! বাবার মতো ভালবাসায় সে সন্তুষ্ট হচ্ছেনা!

একথা বলে সে আমার দুধ থেকে মুখ সরিয়ে আমার গুদে চুমু দিতে লাগলো। এতে আমার মনে হতে লাগলো যেন শরীরে ৪৪০ ভোল্ডের কারেন্ট দৌড়াতে লাগলো!

আমিঃ আহ…..!!!!!!! প্রতাপ….!!!!!! এটা কী করছিস! আহ…..!!!!!! ওখান থেকে মুখ সরা! ওটা নোংরা জায়গা! ওখানে মুখ লাগায় না! আহ……!!!!!!! ওখানে ধোন ঢুকিয়ে চুদতে হয়!

প্রতাপঃ এটার সাথে অনেক কিছুই করা যায় মা! তুমি শুধু দেখতে থাকে! আমি বলেছিলাম না তোমার বাবার মতো না, তোমার ছেলের মতো ভালবাসা প্রয়োজন!

এটা শুনে আমি তার মাথায় হাত দিয়ে তার মাথাটা আমার গুদে আরও চেপে ধরলাম। কারণ এটা সত্যিই একটা আলাদা অনুভুতি ছিল। প্রতাপের বাবা কখনও আমার গুদকে এভাবে আদর করেনি! আমার শরীর ঝাকি দিতে থাকলো।

আমিঃ আহ…..!!!!! বাবা…!!!!!! তুই কী জাদু করে দিলি তোর মায়ের উপর, যে তোর জোড় করে চোদার পরও আমি তোর নীচে শুয়ে আছি! আর গুদ চাটাচ্ছি! আহ…..!!!!!! মাহ……!!!!!! এতো মজা তো তোর বাবাও আমাকে কখনও দেয়নি!

একথা শুনে প্রতাপ আমার গুদ চোষা বাদ দিয়ে আমার চোখের দিকে আমার দুধদুটো শক্ত করে টিপে ধরে চুষতে লাগলো। আর মাঝে মাঝে আমার ঠোঁটে চুমু দিতে লাগলো। এটা আমাদের মা-ছেলের প্রথম লিপকিস!

আমিঃ আহ…!!!!! প্রতাপ কী করছিস? নিজের মায়ের ঠোঁটে কিস করছিস!

একথা বলল আমিও তার সঙ্গ দিতে লাগলাম।

প্রতাপঃ অনেক নতুন কিছু হবে আজ তোমার সাথে মা! তোমাকে যখন চুদেছি তাহলে এসব তো কিছুই না!

একথা বলে সে আমার দুধের বোটা চিষতে লাগলো। কামড়াতে লাগলো! আর আমি আনন্দে কাঁপতে লাগলাম। কিন্তু প্রতাপ তার মনে যা আসছিলো তাই করছিলো। এতে আমারও খুব মজা লাগছিলো। এক অন্যরকম অনুভুতি হচ্ছিলো! সে আবার আমার দুধ ছেড়ে আমার গুদ চুষতে লাগলো, চাটতে লাগলো! এর এতে আমার মনে হতে লাগলো যে আমি আমার ছেলের গুদ চোষায় খুব তাড়াতড়ি গুদের জল ছেড়ে দেব! তাই আমি তাকে আমার থেকে ঠেলে দিতে লাগলাম। কিন্তু সে আমার হাত শক্ত করে ধরে আমার গুদ চুষতে লাগলো। আর গুদ চুষতে চুষতে বলল।

প্রতাপঃ এইতো মা হয়ে গেছে।

এতে আমার এমন মনে হতে লাগলো যেন আমার সারা শরীরের রক্ত আমার গুদে এসে জমা হচ্ছে! এতে আমি আরো ছটফট করতে লাগলাম। মনে হয় এব্যাপারটা প্রতাপ বুঝে গিয়েছিল। তাই সে আমাকে ছাড়লো না, বরং আরো জোড়ে জোড়ে আমার গুদ চুষতে লাগলো। এতে আমি আমার শরীর শূণ্যে উঠিয়ে আমার গুদের জল প্রতাপের মুখে ছেড়ে দিয়ে নিস্তেজ হয়ে গেলাম। এটা আমার জীবনে একটা অন্য অনুভূতি ছিল। কারণ এই প্রথম আমি চোদাচুদি না করে শুধু গুদ চুষেই গুদের জল ছেড়ে দিলাম। আমি বিছানায় শুয়ে জোড়ে জোড়ে নিশ্বাস নিতে লাগলাম আর প্রতাপ আমাকে দেখতে লাগলো।

আমি তার চোখের দিকে তাকিয়ে লজ্জায় পেয়ে মাথা নিচু করে নিলাম। আমার লজ্জা পাওয়া দেখে প্রতাপ বলল।

প্রতাপঃ এখন আর আমার সামনে লজ্জা পাচ্ছ কেন মা? আমার সামনে তো ন্যাংটো হয়েই আছো! আর আমার ধোনের চোদাও খেয়েছো। এখন তোমার স্বামীর স্ত্রী থেকে, আমার মা হয়ে যাও! স্বামীর স্ত্রী হয়ে অনেককিছু পাওনি, তাই এবার ছেলের মা হয়ে শুধু মজা নাও! তা বলতে নাতো এসব কেমন লাগলো?

আমি তার কথা শুনে তার চোখের দিকে তাকিয়ে বললাম।

আমিঃ কোথা থেকে এসব শিখলি?

প্রতাপঃ কোথাও থেকে না মা! শুধু তোমার সৌন্দর্য আমাকে এসব শিখিয়েছে!

আমিঃ মিথ্যা কথা বলছি তুই আমার সাথে! তাই না? এর আগে কতজন মহিলাকে তুই চুদেছিস?

একথা বলে আমি তার উত্তরের জন্য অপেক্ষা করতে লাগলাম। সে আমার চোখের দিকে তাকিয়ে বলল।

প্রতাপঃ তুমিই প্রথম মহিলা মা, যাকে আমি চুদেছি! তাও আবার কোনো পরিকল্পনা না করেই! রাতে ঘুম ভেঙ্গে গেলে, সময় দেখার জন্য মোবাইল জ্বালালে দেখি আমার শাড়ী তোমার হাঁটুর উপরে উঠে আছে! এটা দেখে জানিনা আমার মাঝে কোথা থেকে এতো সাহস এসে গেল, যে আমি তোমার শাড়ী পেটিকোট উপরে তুলে দিয়ে, তোমার প্যান্টি খুলে দিয়ে আমার ধোন তোমার গুদে ঢুকিয়ে দিলাম। তুমি হয়তো ক্লান্তির জন্য উঠোনি। এটা দেখে আমার সাহস আরো বেড়ে যায়। আর যখন তুমি উঠলে, ততক্ষণে আমার শরীর গরম হয়ে গিয়েছিল। তাই তখন আমার মনে ছিলনা যেন এটা আমি ঠিক করছি নাকি ভুল!

আমি তার কথা শুনে হেসে বললাম।

আমিঃ তবে যা হয়েছে ভালোই হয়েছে প্রতাপ! কারণ আমি তোর চোদা খেয়ে বুঝেছি চোদার আসল মজা। আমার তোর মতো চোদাই প্রয়োজন!

এটা বলে আমি তাকে বিছানায় শুয়ে দিয়ে তার গেঞ্জি খুলে দিলাম। তারপর প্যান্ট খুলে দিয়ে তার চোখের দিকে তাকিয়ে তার ঠোঁটে কিস করতে লাগলাম। আর তার বোটাগুলো হাত নিয়ে ঘোরাতে লাগলাম। যা আমি আমার স্বামীর সাথে আগে কখনও করিনি!

আমিঃ আহ….!!!!! আমার ছেলেও খুব সুন্দর!

একথা বলে আমি তার বোটাগুলো মুখে নিয়ে চুষতে লাগলাম!

প্রতাপঃ আহ…..!!!!!!! মা…..!!!!!! এসব কী করছো?

আমিঃ তুই তো বলেছিলি সঙ্গীর সুন্দর্য দেখে এসব আপনা আপনি চলে আসে!

একথা শুনে প্রতাপ আমার মাথাটা আরো চেপে ধরলো। এতে আমি তার বোটাগুলো দাঁত দিয়ে কামড়ে ধরে টানতে লাগলাম।

প্রতাপঃ আহ…..!!!!!! মা……!!!!!!

আমিঃ কী? ব্যাথা কী শুধু তুই দিতে পারিস!

তার চোখের দিকে তাকিয়ে তার জাঙ্গিয়ার উপর তার দিলাম। এতক্ষণ আমার গুদ চোষার কারণে তার ধোন দাঁড়িয়ে গিয়েছিল। আমি তার জাঙ্গিয়ার উপর দিয়েই তার ধোন চাটতে লাগলাম।

প্রতাপঃ আহ….!!!!!! মা…..!!!!!! আসলে তুমি সতী মহিলা না! একটা ধোন পাগল মহিলা তুমি!

আমিঃ কী করবো? এতদিন তোর বাবার সাথে ছিলাম, তো তার মতো ছিলাম! আর এখন তোর সাথে আছি, তো তোর মতো হয়ে গেছি!

একথা বলে আমি তার জাঙ্গিয়াটা খুলে দিয়ে তার ধোন চাটতে লাগলাম।

প্রতাপঃ মা…..!!!!!!! আহ…..!!!!!!

আমিঃ হয়ে গেছে প্রতাপ! একটু শান্ত হও!

বলে আমি তার ধোনটা মুখে নিয়ে চুষতে লাগলাম আর বললাম।

আমিঃ তুই ধোনের দিক দিয়ে তোর বাপেরও বাপ!

তার ধোনটা অনেক বড় আর মোটা ছিল। আমি শুধু তার আগাটাই মুখে নিতে পারছিলাম। যেটা একটা বড় টমেটোর মতো লাল ছিল!

প্রতাপঃ তুমি বাবারও ধোন কী চুষেছো?

একথা শুনে আমি প্রতাপের দিকে তাকিয়ে মুখ থেকে ধোন বের করে বললাম।

আমিঃ আমাদের মাঝে তোর বাবার কথা আনবিনা। আর আমি জীবনের প্রথম ধোন চুষছি। কারণ এটা আমার পছন্দ না। কিন্তু যখন থেকে আমি তোর ধোনটা দেখেছি, তখন থেকে আমি এটাকে আদর করা থেকে নিজেকে আটকাতে পারছি না। এটা খুবই সুন্দর।

বলে আমি ধোনটা হাত দিয়ে ধরে চুষতে লাগলাম।

প্রতাপঃ মা! যখন আমার ধোনটা তোমার গুদে ঢুকেছিল, তখন কী তোমার খুব কষ্ট হয়েছিল?

আমি তার দিকে তাকিয়ে বললাম।

আমিঃ খুব কষ্ট হয়েছিল!

প্রতাপঃ দুঃখিত! আমার জোড়াজুড়ির কারণে তোমার কষ্ট হয়েছে।

আমি তার দিকে তাকিয়ে হেসে বললাম।

আমিঃ সেটা একটা কারণ হতে পারে। কিন্তু সবচেয়ে বড় কারণ হলো তোর ধোনের মোটা আর লম্বা। আমার গুদের এতো বড় ধোন নেয়ার অভ্যাস নেই। আর তোর বাবার ধোনটাও ছোট। তাই গুদটা তখনও টাইট ছিল। তাই তোর ধোনটা যখন আমার গুদে ঢুকছিলো, তখন মনে হচ্ছিল যেন কেউ একটা তরোয়াল দিয়ে আমার গুদটা দুভাগ করে দিচ্ছিল।

একথা বলে আমি আবার প্রতাপের ধোনের মাথাটা চুষতে লাগলাম। কারণ ধোনের মাথাটা ছাড়া আমার মুখে আর কিছুই ঢুকছিলনা। কারণ সে আসলেই খুব মোটা ছিল। এটা দেখে প্রতাপ বলল।

প্রতাপঃ কী হলো মা? এতই যদি পছন্দ করো আমার ধোন, তো আরো ভীতরে নাও না!

আমি মুখ থেকে ধোনটা বের করে বললাম।

আমিঃ ইচ্ছা তো আমারও করে! কিন্তু কী করবো? এটা এতো মোটা যে মাথাটা ছাড়া আর কিছুই মুখে ঢুকছে না!

এটা বলে আমি আবার ধোনের মাথাটা চুষতে লাগলাম। আর যতটা সম্ভব মুখে নেয়া চেষ্টা করতে লাগলাম।

প্রতাপঃ হ্যাঁ মা! এভাবেই চেষ্টা করতে থাকো! আমি জানি তুমি পারবে! আমার পুরো ধোনটা মুখে নিয়ে চোষো মা! আরো চেষ্টা করো।

এটা শুনে আমি পুরো হা করলাম। যাতে যতটা সম্ভব ধোন মুখে নিয়ে চুষতে পারি!

প্রতাপঃ হ্যাঁ মা! তুমি চেষ্টা করো! তুমি পারবে!

পুরো ধোন তো মুখে ঢুকলো না, কিন্তু তার পুরো ধোনে আমার থু থু লেগে গেল। কিন্তু আমি তবুও চেষ্টা করতে লাগলাম। আর এফলাফল এই হলো যে প্রায় অর্ধেক ধোন আমার মুখে ঢুকে গেল। প্রতাপ আমার মুখের উপর চুলগুলো সরিয়ে বলতে লাগলো।

প্রতাপঃ সাবাস মা! এভাবেই তুমি চেষ্টা করতে থাকো! তুমি তোমার ছেলের পুরো ধোন মুখে নিতে পারবেই মা!

তার কথা শুনে আমি তার দিকে তাকিয়ে নিশ্বাস বন্ধ করে সর্বচ্চ মুখ হা করে তার ধোনটা মুখে নিতে লাগলাম। ফলে তার পুরো ধোনটা আমি আমার মুখে নিতে সক্ষম হয়। এতে প্রতাপ খুশি হয়ে বলল।

প্রতাপঃ হ্যাঁ মা! তুমি পেরেছো!

আমি তো পেরেছি, কিন্তু এরফলে আমার নিশ্বাস আটকাতে লাগলো। তাই আমি তার ধোনটা ছেড়ে দিয়ে তার বিচিগুলো চুষতে লাগলাম। তার বিচিগুলোও বড় ছিল। এটা দেখে প্রতাপ বলল।

প্রতাপঃ কী হলো মা?

আমিঃ তুই দেখছিস না? এটা আমার মুখ, কোনো কুয়া না যে পুরো ধোন মুখে নিয়ে চুষবো!

প্রতাপঃ তাহলে থাক! আসো তোমাকে চুদি! ভাইয়া তো আর ভাবির সাথে বাসর করতে পারলো না, তাই আমিই আমার মায়ের সাথে বাসরটা করি।

এটা শুনে আমি তার দিকে তাকিয়ে বললাম।

আমিঃ হ্যাঁ প্রতাপ! তুই তোর মায়ের সাথে বাসর কর! কারন যখন থেকে আমি তোর ধোন আমার গুদে নিয়েছি, তখন থেকে এটাকে ছাড়া আমি আর কিছুই ভাবতে পারছি না।

এটা বলে আমি পা ফাক করে শুয়ে পরলাম। প্রতাপ আমার দিকে তাকিয়ে হেসে বলল।

প্রতাপঃ এভাবে না জান! কুকুরের মতো শো!

আমিঃ এখন কী আমাকে কুকুর বানিয়ে চুদবি?

প্রতাপঃ তুমি শুধু দেখতে থাকো মা! তোমাকে আমি আরো কী কী বানিয়ে চুদবো!

বলে সে আমার গুদে তার ধোনটা লাগিয়ে ষোষতে লাগলো। এতে আমি কামেত্তেজিত হয়ে বললাম।

আমিঃ আহ….!!!!!! আমাকে আর কষ্ট দিস না হাসান! ঢুকিয়ে দে এটা! আমি আর সহ্য করতে পারছি না! আহ…..!!!!!!

আমার কথা শুনে প্রতাপ যা করলো তার আমি ভাবতেও পারিনি। সে তার ধোনটা আমার গুদে এক থাকে পুরোটা ঢুকিয়ে দিল। আর আমার মুখ চেপে ধরলো। এতে আমি ব্যাথায় ছটফট করতে লাগলাম। কিন্তু সে তবুও আমাকে ছাড়লো না। কারণ সে জানে একটু পরে আমিও তার সঙ্গ দিতে লাগবো। আমার চিৎকারে সে কোনো প্রতিক্রিয়াই দেখালো না। বরং সে আমার গুদে তার ধোন দিয়ে থাপ দিতেই থাকলো। আমি আমার মুখ থেকে তার হাত সরিয়ে দিয়ে আমার হাত দিয়ে মুখ চেপে ধরলাম। এদিকে প্রতাপ তার পুরো ধোনটা বের করে আবার পুরোটা ঢুকিয়ে দিতে থাকলো। এতে আমি উত্তেজনায় ছটফট করতে লাগলাম। আর এক হাত দিয়ে গুদ নাড়াতে লাগলাম আর বললাম।

আমিঃ আহ…..!!!!!!! প্রতাপ…..!!!!!!! খুব মজা পাচ্ছি! তোর প্রতিটা ধাক্কা আমার বাচ্চাদানিতে গিয়ে ধাক্কা মারছে! আহ…..!!!!!!! মা…!!!!!!! মনে হচ্ছে তোর ধোনটা আমার বাচ্চাদানিতে ঢুকে যাবে!

প্রতাপঃ আমি জানি মা তুমি তোমার ছেলেকে দিয়ে চুদিয়ে খুব মজা পাও! তাই এখন আমাকে সঙ্গ দাও।

তার কথা শুনে আমি হেসে বললাম।

আমিঃ তোর মতো আমাকেও বেশরম বানিয়ে ফেল।

বলে আমি আমার কোমড় পিছনের দিকে ঠেলতে লাগলাম।

প্রতাপঃ মা খুব সুন্দর হচ্ছে! আহ….!!!!!! তোমার পোদটাও খুব সুন্দর!

আমিঃ যেমনই হোক, আজ থেকে এটা তোরই! এখন একটু জোড় জোড়ে ধাক্কা মার! খুব মজা পাচ্ছি! আহ…..!!!!!!!

এতে প্রতাপ তার চোদার গতি বাড়ালো আর কেঁপে কেঁপে উঠতে লাগলাম।

আমিঃ আহ…..!!!!!! খুব মজা লাগছে প্রতাপ! আরো জোড়ে জোড়ে ধাক্কা মার! আহ….!!!!!! তোর মায়ে গুদ ফাটিয়ে দে! আহ…!!!!!

একথা শুনে প্রতাপ আমার কোমড় চেপে ধরে আমাকে চুদতে লাগলো। তারপর আমার কানের কাছে মুখ নিয়ে গিয়ে বলল।

প্রতাপঃ ছেলেকে দিয়ে চুদিয়ে মজা পাচ্ছ!? স্বামী থাকতে, বড় ছেলের বাসর রাতে ছোট ছেলেকে দিয়ে চোদাতে?

আমিঃ বলতে পারবো না যে কতটা মজা লাগছে চোদাতে! আহ……!!!!!!!! আজ ভেবেছিলাম এই বাড়িতে আমার দুই ছেলে তাদের বাসর করবে! কিন্তু আমার বড় ছেলে তো পারলো না। তবে আমার নাগর হলো পুরুষ!

আমার মুখ থেকে নাগর শুনে প্রতাপ আমাকে উপরে উঠিয়ে চুদতে চুদতে বলল।

প্রতাপঃ কী বললে? আবার বলো মা! কী বললে?

আমিঃ আমার নাগর! আমাকে যখন চুদছিস তো তুই আমার নাগর! আর কী বলবো বল?

প্রতাপঃ আর কী বলতে হবে না মা! এখন তুমি তোমার ছেলে রূপি নাগরের চোদ খাও!

এটা বলে সে আরো দ্রুত আমাকে চুদতে লাগলো। এতে আমি হালকা চিৎকার করে বলতে লাগলাম।

আমিঃ এভাবেই চোদ প্রতাপ! আহ….!!!!!! তোর মায়ের জল খসবে! আহ…..!!!!!!!!

একথা শুনে প্রতাপ আমার চুল ধরে চুদতে লাগলো। একবার মনে হতে লাগলো আমার চিৎকার হয়তো ঘরের বাইরেও শোনা যাচ্ছে। কিন্তু আমি কী কবরো, প্রতাপের চোদায় আমি এতোটাই মজা পাচ্ছি যে আমি নিজেকে নিয়ন্ত্রণ করতে পারছি না! তার ধাক্কাগুলো এতোটা জোড়ালো ছিল যে আমি বিছানায় শুয়ে গেলাম। কিন্তু প্রতাপ থামলো না উল্টো বলতে লাগলো।

প্রতাপঃ মা…..!!!!! আহ….!!!!!!! আমারও বের হবে! আজ একসাথে দুজনই জল খসাবো!

একথা বলে সে তার পুরো শক্তি দিয়ে আমাকে চুদতে লাগলো। তার চোদা দেখে মনে হতে লাগলো, যে সে এখনই বীর্য ছেড়ে দিবে!

আমিঃ আহ….!!!!! প্রতাপ….!!!!!!! আমারও বের হবে বাবা! আহ……!!!!!!!!

একথা বলতে বলতে আমি আমার শরীর উপরে উঠিয়ে আমার গুদের জল ছেড়ে দিলাম। এতে প্রতাপও আরও ২-৩ টা থাপ মেরে, আমাকে জড়িয়ে ধরে, আমার গুদে তার বীর্য ছেড়ে দিল।

একে অপরকে জড়িয়ে ধরে বিছানায় শুয়ে ছিলাম। একে অপরের দিকে তাকিয়ে আমি বলল।

আমিঃ আমার এতটাই ভালো লাগছে যে তোকে বলে বোঝাতে পারবো না। আজ মনে হচ্ছে এই আমি এক অন্য আমি! এতদিন সংসারের ঝামেলায় নিজেকে আমি হারিয়ে ফেলেছিলাম। তুই আমাকে আবার জাগিয়ে দিয়েছিস।

একথা বলে আমি তাকে জড়িয়ে ধরলাম। প্রতাপ আমার মুখটা উপরে তুলে আমার দিকে তাকিয়ে বলল।

প্রতাপঃ মা! আমার কাজের যদি তুমি কষ্ট পাও, তবে আমাকে ক্ষমা করে দিও! আমি জানি যে এটা অনেক বড় পাপ। কিন্তু আমি নিজেকে সামলাতে পারিনি, তাই এসব করে ফেলেছি!

আমি মুখ হাত দিয়ে ধরে বললাম।

আমিঃ যা হয়েছে ভালই হয়েছে প্রতাপ! এটা না হলে আমি জানতেই পারতাম না যে নিজের পেটের ছেলের সাথে চোদচুদি করে এতো সুখ পাওয়া যায়।

একথা বলে আমি তার ঠোঁটে একটা কিস করলাম। তারপর তার মাথা আমার বুকে নিয়ে জড়িয়ে ধরলাম। সে তখন আমার দুধের বোঁটায় কামড় দিলো। এতে আমি ব্যাথায় আস্তে চিৎকার করে বললাম।

আমিঃ আহ…..!!!!!! প্রতাপ আস্তে! ব্যাথা লাগেতো!

প্রতাপঃ বেশি জোড়ে লেগেছে মা?

একথা শুনে আমি হেসে ধীরে বললাম।

আমিঃ চোদাচুদির সময় মেয়েরা যে কাজটা করতে নিষেধ করে, সেটাই বেশী করে করতে হয়! কারণ মেয়েরা সে জিনিসটার প্রতি বেশি অনিহা দেখায়, যেটা সে বেশি পছন্দ করে! আর মেয়েরা হলো লজ্জার পুতুল, তাই এসব করে!

এটা শুনে সে একহাত দিয়ে আমার দুধ টিপতে লাগলো আর আমার ঠোঁটে কিস করতে লাগলো। আমিও আমার একহাত দিয়ে ধোন আর অন্য হাত দিয়ে নিজের গুদ খিচতে লাগলাম! প্রতাপ তখন বলল।

প্রতাপঃ তাহলে তো যখন তোমাকে চুদছিলাম, তখন তুমি বারবার না না করছিলে! তাহলে তো মনে হয় তোমার আবার চোদা খেতে ইচ্ছে করতে?

আমি তার কথা শুনে হেসে বললাম।

আমিঃ হ্যাঁ! ইচ্ছে তো আছে! তবে ঘোড়ায় চড়ার ইচ্ছে!

একথা বলে আমি বিছানা থেকে উঠে তার ধোন আমার দুই দুধের মাঝে নিয়ে দুধচোদা দিয়ে তার ধোন দাঁড় করাতে লাগলাম। ২ মিনিটেই আমি সফল হয়ে গেলাম। তার ধোন শক্ত বাঁশের মতো দাঁড়িয়ে গেল। তার ধোন দাঁড়াতেই আমি তার উপর উঠে তার ধোন গুদে ভরে ওঠবোস করতে লাগলাম। তার ধোনটা খুব মোটা হওয়ায় আমি খুব ব্যাথা পাচ্ছিলাম! তাই বেশী দ্রুত ওঠবোস করতে পারছিলাম না! তাই প্রতাপও আমাকে সাহায্য করতে লাগলো।

আমিঃ আহ….!!!!!! জানাই ছিল না যে ছেলের চোদায় এতো মজা পাবো! আহ…..!!!!!!!

বলে আমি তার উপর ওঠবোস করতে থাকলাম। তখন প্রতাপ বলল।

প্রতাপঃ আহ…..!!!!!!! আরো দ্রুত ওঠবোস করার চেষ্টা করো মা! এতে তুমি আরো বেশি মজা পাবে!

তার কথা শুনে আমি আরো জোড়ে জোড়ে ওঠবোস করতে লাগলাম আর বললাম।

আমিঃ আমি চেষ্টা করছি প্রতাপ! আহ……!!!!!!! কিন্তু তোর ধোন এতো বড় যে আমার খুব কষ্ট হচ্ছে! তবুও আমি চেষ্টা করছি! আহ…..!!!!!!

বলে আমি ওঠবোস করতে লাগলাম। সত্যিই আমার মনে হচ্ছিলো যেন আমি একটা ঘোড়ার ধোনের চোদা খাচ্ছি!

প্রতাপঃ বাহ..!!! মা তুমি তো দেখি সব জানো! এভাবে চোদাচুদি তুমি কোথায় শিখলে? বিয়ের আগে কী তোমার কোনো প্রেমিক ছিল?

তার একথা শুনে আমি তার চোখের দিকে তাকিয়ে রাগে বলতে লাগলাম।

আমিঃ বেয়াদব! আমি তোকে আগেই বলেছি যে আমি তোর বাবার পর শুধুমাত্র তোকে দিয়ে চুদিয়েছি!

একথা বলে আমি ঘুরো গিয়ে তার দিকে পীঠ করে তার ধোনের উপর ওঠবোস করতে লাগলাম।

প্রতাপঃ কী হলো মা? লজ্জা লাগছে নাকি?

আমিঃ তুই তো আমার সাথে বদমায়েশি করতে শুরু করেছি! নিজের মাকে সন্দেহ করছিস!

একথা বলে আমি আরো জোড়ে জোড়ে ওঠবোস করতে লাগলাম।

প্রতাপঃ কী হলো মা?

আমিঃ আহ….!!!!! মা….!!!!!! প্রতাপ আমার বের হবে! আমার আবার জল বের হবে!

একথা শুনে প্রতাপ আমাকে বিছানায় শুয়ে দিয়ে জোড়ে জোড়ে চুদতে লাগলো আর বলল।

প্রতাপঃ আমারও আসছে মা! আহ.…..!!!!!!! আর আজ থেকে আমি তোমাকে যখন খুশি, যেখানে খুশি চুদবো! কারণ আমি বাড়িয়ে আসল পুরুষ। আর তোমার উপর আমার অধিকার আছে!

আমিঃ আহ….!!!!! আহ…..!!!!!! হ্যাঁ এভাবেই আমাকে চোদ, আমার নাগর! আর হ্যাঁ এখন থেকে তোর যখন মন চায় তুই আমাকে চুদিস! আহ…..!!!!!! কারণ এখন থেকে আমি শুধু তোর, শুধুই তোর! আহ……!!!!!!

একথা বলেই আমি আমার গুদের জল ছেড়ে দিলাম। আর সাথে সাথে প্রতাপও তার বীর্য আমার গুদে ঢেলে দিল!

দুইবার চোদাচুদি করার পর আমরা দুজনই খুব ক্লান্ত ছিলাম। তাই আমরা কখন ঘুমিয়ে গেছি বলতে পারবো না। প্রতিদিনের মতো আজও আমার ঘুম সকাল ৬ টায় ভেঙ্গে গেল। আমি উঠে প্রতাপের দিকে তাকিয়ে দেখি, যে সে খুব আরামে ঘুমাচ্ছে। এটা দেখে প্রথমে আমি তার কপালে চুমু খেলাম, তারপর তার ধোনের মাথায়। তারপর আমি আমার রুমে চলে আসলাম। আমি আরও একবার চোদাচুদি করতে চেয়েছিলাম। কিন্তু বাসায় আরও ৩ জন আত্নীয় ছিল, আর বৌমার বাড়িতে প্রথম দিন ছিল তাই তার আরও অনুষ্ঠান ছিল। তাই আর সময় পেলাম না। তাই আমি আমার রুমে গিয়ে গোসল করে যখন রান্নাঘরে গেলাম, তখন বৌমাও নীচে আসলো। এদিকে দিপা বাড়ির সবার জন্য চা করছিল। সেসময় বৌমা রান্নাঘরে ঢুকতে লাগলো। তখন আমি তাকে বাঁধা দিয়ে বললাম।

আমিঃ এখন রান্নাঘরে ঢুকতে পারবেনা। কিছু অনুষ্ঠানের পর ঢুকতে পারবে!

ঠিক তখন দিপা বৌমাকে জিজ্ঞেস করলো।

দিপাঃ ভাবী! কেমন কাটলো বাসর রাত!

বলে সে হাসতে লাগলো। দিপা ননদ হয়ে তার সাথে মজা করছিল। এতে ভাবনার মনটা খারাপ হয়ে গেল! তবুও ভাবনা লজ্জা পাওয়ার নাটক করে বলল।

ভাবনাঃ তুমিও না দিপা…!!!!!

একথা বলে সে রান্নাঘর থেকে বেরিয়ে গেল। এটা দেখে আমি দিপাকে বললাম।

আমিঃ কী করছিস? সে তোর ভাবী হয়!

দিপাঃ আমি জানি! তাই তো আমি তার সাথে একটু মজা করছিলাম। আমি তো দিদিকেও ফোন দিয়েছিলাম এটা জানার জন্য!

আমি দিপার কথা শুনে তাড়াতাড়ি তাকে জিজ্ঞেস করলাম।

আমিঃ কী বলল সে দিপা? মানে খুশি আছে তো নাকি?

একেই বলে মায়ের মন! বৌমার মন খারাপ ছিল, আমি তাকে কিছু না বলে মেয়ের খোঁজ নিচ্ছিলাম!

দিপাঃ জানি মা! সে কিছু খুলে বলল না! সে শুধু বলল, যা হয়েছে ভালোই হয়েছে!

আমিঃ তার মানে?

দিপাঃ তার মানে! সে যখন আসবে, তখন সেই ভালো বলতে পারবে!

এরমধ্যে আমার নাগর প্রতাপ রান্নাঘরে ঢুকে দিপা সামনে আমাকে পিছন থেকে জড়িয়ে ধরে বলল।

প্রতাপঃ শুভ সকাল!

আমিঃ কী করছিস বাবা?

প্রতাপঃ শুভ সকাল বলতে এসেছি!

এটা বলে সে দিপার সামনে আমার গালে একটা চুমু খেল। এরকম সে আগে কারো সামনে কখনও আমার সাথে করেনি। এটা দিপা বলল।

দিপাঃ কী ব্যাপার প্রতাপ? আজ মায়ের প্রতি এতো ভালবাসা?

প্রতাপঃ আমার মা, তো ভালবাসা আসতেই পারে!

এটা বলে সে আমার আরেক গালে চুমু খেলো! এতে আমারও খুব ভাল লাগছিলো। কিন্তু দিপাকে দেখানোর জন্য বললাম।

আমিঃ এখন ভালবাসা দেখানো শেষ হয়ে থাকলে আমাকে ছাড়!

আমার তো তার থেকে আলাদা হতে মন চাচ্ছিলোনা। কিন্তু দিপাকে দেখানোর জন্য আমি তাকে আমার থেকে দূরে ঠেলে দিলাম। এতে সেও আমার মনের কথা বুঝতে পেরে আমার থেকে দূরে চলে গেল। তারপর আমরা সকালে নাস্তা খেলাম। কিন্তু রঞ্জিত আর ভাবনার মন খারাপ ছিল। কিন্তু এতে আমার কী করার আছে। হয়তো প্রথমবার বলে রঞ্জিতের এঅবস্থা, তবে আজ সে ঠিক হয়ে যেত পারে। আর এদিকে প্রতাপ জীবনের প্রথম চোদাতেই আমার গুদ ফাটিয়ে দিয়েছে, ফুঁলিয়ে দিয়েছে। এমনকি এখনও ফুঁলে আছে!

সকালের নাস্তা খেলে রঞ্জিত আর ভাবনা তাদের রুমে গেল। আমার স্বামী গেল বিয়ে ডেকোরেটরকে বাকি টাকা দিতে। আর দিপা গেল তার বন্ধুদের তার ভাই-বোনের বিয়ের মিষ্টি খাওয়াতে। তাই আমি রান্নাঘরে গিয়ে কাজ করতে লাগলাম। তখনই কেউ আমাকে পিছন থেকে জড়িয়ে ধরলো। এতে আমি ভয় পেয়ে পিছনে তাকাতে লাগলাম। ঠিক তখনই প্রতাপ বলল।

প্রতাপঃ এটা আমি জান! ভয় পেয়েছো নাকি?

আমিঃ কী করবো! এসবে আমার অভ্যাস নেই!

একথা বলে আমি তার কাঁধে মাথা রাখলাম আর বললাম।

আমিঃ তোর ভাই-ভাবী কোথায়?

প্রতাপঃ তাদের রুমে।

একথা বলে সে আমার গালে চুমু খেল।

আমিঃ নীচে আসবে নাতো আবার?

প্রতাপঃ আমার মনে হয় আসবে না এখন!

একথা বলে সে আমাকে রান্নঘরে হালিয়ে আমার শাড়ী পেটিকোট উপরে তুলে, একটানে আমার প্যান্টি ছিড়ে ফেললো। এতে আমি তাকে বললাম।

আমিঃ এটা কী করলি তুই? ছিঁড়ে ফেললি কেন? খুলে দিতি!

প্রতাপঃ নতুন কিনে নিও মা! মডেলরা যেগুলো পরে!

আমিঃ আচ্ছা! এখন তাহলে মাকে এই ছোট ছোট প্যান্টিতে দেখতে ইচ্ছে করছে?

প্রতাপঃ হ্যাঁ! কারণ আমার মা কারো থেকে কম না! আর আমি তোমার প্যান্টি আনবো না, তুমি আনবে। আমি দেখতে চাই আমার মা আমাকে খুশি করার জন্য কী কী করতে পারে!

একথা বলে সে পিছন থেকে আমার গুদে ধোন ঢুকিয়ে দিয়ে থাপ মারতে লাগলো।

আমিঃ আহ…..!!!!!! আস্তে পাগলো! তোর ভাই-ভাবী উপরে!

প্রতাপঃ সিঁডির দরজা বন্ধ করে এসেছি জান!

বলে সে দাঁড়িয়ে দাঁড়িয়ে ধাক্কা দিতে লাগলো।

আমিঃ আহ…..!!!!!! আস্তে ধাক্কা দিতে পারিস না! প্রতিবারই ব্যাথা দিতে হবে!

প্রতাপঃ তোমাকে ব্যাথা দিতে মজা লাগে!

আমি ব্যাথা সহ্য করে বললাম।

আমিঃ আর আমি এরকম ব্যাথাতেই মজা পাই! আহ…..!!!!!!

বলে আমিও কোমড় আগা পিছা করতে লাগলাম। এরইমধ্যে প্রতাপ আমার ব্লাউজ খুলে দিলো। এখন আমি রান্নাঘরে শুধু ব্রা পরে ছেলের চোদা খেতে লাগলাম। তাও আবার আমার বড় ছেলে আর তার বউ বাসায় থাকা অবস্থায়।

আমিঃ আহ….!!!!!! তোর একটুও ভয় নেই না কারো?

প্রতাপঃ যখন আমার মা আমার সাথে আছে, তখন কিসের ভয়! মা তুমি শুধু তোমার ছেলের চোদার মজা নিতে থাকো!

আমিঃ আহ…..!!!!!! তা তো আমি নিচ্ছি! কিন্তু বউমা কী করছে!

প্রতাপঃ ওটা তো দেখেই বোঝা যাবে মা! প্রথমে তোমায় ঠান্ডা করি, পরে উপরে গিয়ে দেখা যাবে জান!

আর এটা বলতে বলতে সে আমার ব্রা খুলে দিয়ে আমাকে পুরো ন্যাংটো করে দিল। আর আমিও চুল দুলিয়ে দুলিয়ে তার চোদা খেতে লাগলাম। কারণ এতে আমিও মজা পাচ্ছিলাম। না জানি আরও কতো পজিশনে সে আমাকে চুদবে।

আমিঃ আহ…..!!!!!! আরেকটু জোড়ে জোড়ে থাপা! দাঁড়িয়ে দাঁড়িয়ে চোদাতে খুব মজা লাগছে!

প্রতাপঃ এখন আরও বেশি মজা পাবে জান!

একথা বলে আমাকে ঘুড়িয়ে নিয়ে তার মুখোমুখি করে দিল। এতে আমার গুদ থেকে তার ধোনটা বের হয়ে গেল। তখন সে আমার দিকে তাকিয়ে বলল।

প্রতাপঃ নতুন পজিশনে চুদবো মা!

একথা বলে সে আমাকে জড়িয়ে ধরে তার কোলে তুলে নিয়ে তার ধোনটা আমার গুদে ঢুকিয়ে দিল। এতে তার পুরো ধোনটা আমার গুদে ঢুকে গেল।

আমিঃ আহ…!!!!!! প্রতাপ…!!!!! কী করছিস?

তাকে দেখে মনে হচ্ছিলো সে যেন সে একটা অন্য গ্রহের মানুষ। নইলে কী আর সে আমার মতো ৪ বাচ্চার মাকে কোলে নিয়ে দাঁড়িয়ে দাঁড়িয়ে চুদতে পারে। আমি যাতে পরে না যাই তাই তাকে শক্ত করে জড়িয়ে ধরলাম আর বললাম।

আমিঃ আহ…!!!!! কী করছি? আমি তো পরে যাবো! কোথা থেকে এসব শিখেছি তুই! আহ….!!!!!! প্রতিবার তোর ধোনটা আমার বাচ্চাদানিতে ঢুকতে চেষ্টা করছে। মা….!!!!!!! আহ….!!!!! আমি তোকে বলে বোঝাতে পারবো না যে আমি কতটা মজা পাচ্ছি!

প্রতাপঃ আমার উপর তোমার এটুকুও বিশ্বাস নেই যে আমি তোমাকে ফেলে দিবো না!

আমিঃ ছেলের প্রতি তো এই বিশ্বাস আছে। কিন্তু নিজের ওজনের উপর নেই!

একথা শুনে প্রতাপ আমাকে জোড়ে জোড়ে চুদতে চুদতে বলল।

প্রতাপঃ তাহলে তোমার ছেলের ধোনের চোদার মজা নাও জান!

বলে সে আমাকে চুদতে চুদতে লাগলো। আর আমি চোদন সুখ মুখ দিয়ে হালকা চিৎকার করতে লাগলাম। এতে সে বলল।

প্রতাপঃ চিৎকার করো না মা! নাহলে তোমার বৌমা সব দেখে ফেলবে। আর বলবে আমি তো চোদাতে পারছি না, কিন্তু আমার শ্বাশুড়ি ঠিকই চোদাচ্ছে!

আমিঃ আহ….!!!!!! তাতে আমি কী করবো, যদি তার নাগর তাকে চুদতে না পারে! কিন্তু আমার নাগর তো আমাকে পুরো ষাড়ের মতো চুদছে। আহ….!!!!! আমাকে পুরো বেশ্যার মতো চুদছে! আহ….!!!!!! মা…..!!!!! এতো মজা তো আমি আমার বাসর রাতেও পাইনি!

প্রতাপঃ এটাতো কেবল শুরু জান! আগে আগে দেখ আমি তোমার কী অবস্থা করি!

আমিঃ আহ…!!!!! তো করনা কে বারণ করেছে! আরো জোড়ে জোড়ে আমাকে! আমার জল খসবে! আহ…!!!!! আমার জল বের হবে!

প্রতাপঃ এতো তাড়াতাড়ি না মা!

বলে সে চোদার গতি কমিয়ে দিলো।

আমিঃ আহ….!!!!! এমন করিস না বাবা! কেন মাকে এতো কষ্ট দিচ্ছিস! আহ…..!!!!!!

প্রতাপঃ একসাথে জল খসাবো মা! আহ….!!!!!!

আমিঃ আহ…!!!!! তা তুইও ফেলনা! কে তোকে বাঁধা দিচ্ছে। কিন্তু আমাকে কেন কষ্ট দিচ্ছিস? আহ…..!!!!!!

প্রতাপঃ একসাথে জল খসানোর জন্য!

একথা বলে সে আমার একটা পা তার কাঁধে তুলে নিল আর একটা পায়ে আমাকে দাঁড় করে দিয়ে আমাকে চুদতে লাগলো।

আমিঃ আহ…..!!!!!! প্রতাপ….!!!!!! জোড়ে জোড়ে চোদ না বাবা! কেন কষ্ট দিচ্ছিস তোর মাকে! তোর শ্রদ্ধাকে! আমার জল খসতে দে! আহ…..!!!!!! জল খসাতে খুব মন চাচ্ছে!

প্রতাপঃ তাহলে জল খসাও না! কে তোমাকে বাঁধা দিচ্ছে!

একথা বলে সে আমার ঠোঁটে কিস করতে করতে দ্রুত চুদতে লাগলো! আর এতে আমি নিজেকে আর সামলাতে না পেরে রান্নাঘরের জানালা ধরে দাঁড়ালাম।

আমিঃ আহ….!!!!!! হ্যাঁ! এভাবেই চোদ আমাকে! আরো জোড়ে জোড়ে চোদ! আহ….!!!!!!

একথা শুনে সে আমাকে উল্টো করে রান্নাঘরের দেয়ালের সাথে ঠেসে ধরে, এতো জোড়ে জোড়ে চুদতে লাগলো যে আমার মুখ থেকে চিৎকার বেরুতে লাগলো।

আমিঃ আহ….!!!!!! মা….!!!!!! প্রতাপ আমাকে মেরে ফেললো! আহ…!!!!! আমি মরে যাবো মা….!!!!!! আরো জোড়ে জোড়ে আমাকে চোদ! আহ….!!!!!!!

আমি কাঁপতে লাগলাম। কারণ আমার জল প্রায় খোসবে! প্রতাপ আমাকে জড়িয়ে ধরে চুদতে লাগলো, আর আমি চিৎকার করতে লাগলাম।

আমিঃ আহ…..!!!!!!! মা…….!!!!!!!! আমাকে মেরে ফেল প্রতাপ! তুই তোর মাকে মেরে ফেল! আহ……!!!!!!!

একথা বলতে বলতে আমার শরীর ঢিল ছেড়ে দিল। আর আমার গুদের জল বের হতে লাগলো! আমি কামানন্দে তার শরীরে উঠে ঝুলতে লাগলাম। কিন্তু সে থামলো না। কারণ তার এখনও বীর্য বের হয়নি। এজন্য সে আমাকে চুদতেই থাকলো।

আমিঃ আহ….!!!!! মা….!!!!!! প্রতাপ……!!!!!!!! তাড়াতাড়ি তোর বীর্য ফেলে দে না! এতো সময় লাগছে কেন! আহ…..!!!!!!! তাড়াতাড়ি কর, নাহলে দিপা না হয় তোর ভাই এসে যাবে!

প্রতাপঃ এতো চিন্তা কোরোনা তো জান! তোমার গুদেই ফেলবো। আর তোমার বাচ্চাদানি আমার বীর্য ভড়িয়ে দেব! আহ…..!!!!!!! মা…..!!!!!! আমারও আসছে!

আমিঃ ফেলে দে বাবা! আহ….!!!!!! আমারও আবার বের হবে! আহ……!!!!!!!

এটা বলে আমি আমার গুদে আঙ্গুলি করতে লাগলাম! এর ফল এই হলো যে কিছুক্ষণের মধ্যে আমরা মা-ছেলে রান্নাঘরে চোদাচুদি করে দুজনই জল ছেড়ে দিলাম।

আমরা দুজন একে অপরকে জড়িয়ে ধরে ছিলাম। আমি রান্নাঘরে পুরোপুরি ন্যাংটো হয়ে ছেলেকে জড়িয়ে ধরে তার দিকে তাকিয়ে আছি। তার দিকে তাকিয়ে থাকতে দেখে প্রতাপ বলল।

প্রতাপঃ কী দেখছো মা?

আমিঃ কিছু না! তবে রঞ্জিত ভাবনাকে চুদলো, নাকি সে এখনও কুমারী তা দেখতে চাই!

প্রতাপঃ চলে তাহলে দেখি।

একথা বলে সে শয়তানি হাসি হাসতে লাগলো। এটা দেখে আমি বললাম।

আমিঃ ভাবীকে আবার ন্যাংটো দেখতে চাস নাকি?

প্রতাপঃ মানে?

আমিঃ আমি ছোট খুকি না! আমি সব বুঝি! আমি যখন উপরে যাই তখন তারা কাপড় পরে ছিল। আর তুই আমার আগে সেখানে গিয়েছিলি আর সব দেখেছিস। সে চোদাচুদি করার জন্য অবশ্যই ন্যাংটো হয়েছিল!

একথা শুনে প্রতাপ হেসে বলল।

প্রতাপঃ হ্যাঁ মা দেখেছি! ভাবী খুব সুন্দরী!

একথা শুনে আমি তার কান টেনে ধরে বললাম।

আমিঃ আচ্ছা! যখন মাকে চুদলি তখন মা সুন্দরী। আর এখন ভাবীকে ন্যাংটো দেখে সে সুন্দরী হয়ে গেল!

প্রতাপঃ তা না মা! তুমি তোমার জায়গায় আর সে তার জায়গায়!

আমি তখন হেসে বললাম।

আমিঃ আমি যদি তোর মা হই তবে সে তোর ভাবি! আর ভাবির উপর দেবরের অধিকার তো আছেই।

একথা বলে আমি আমার কাপড় পরতে লাগলাম। আমার ছেঁড়া প্যান্টিটা দেখে তাকে বললাম।

আমিঃ তুই তো প্যান্টিটাই ছিঁড়ে ফেলেছিস! এখন আমি কী পরবো?

প্রতাপঃ প্যান্টি না পরলে কী হবে! বাদ দাও!

আমি তার দিকে তাকিয়ে বললাম।

আমিঃ তার মানে তোর যখন ইচ্ছে হবে আমার শাড়ী আর পেটিকোট উপরে তুলে দিয়ে তোর ধোন আমার গুদে ঢুকিয়ে দিবি?

একথা শুনে সে হাসতে লাগলো। আমি আবার তাকে বললাম।

আমিঃ তুই তো আমাকে দাম দিলি না!

একথা বলে আমি প্যান্টি ছাড়াই কাপড় পরে বড় ছেলের রুমের কাছে গেলাম। প্রতাপ প্রথমে তাদের রুমের ভেতর তাকালো চাইলো, কিন্তু আমি তাকে থামিয়ে দিয়ে আমি তাকালাম। ভিতরে তাকিয়ে আমি যা দেখলাম তাতে আমি অবাক হয়ে গেলাম। ভিতরে ভাবনা রঞ্জিতের ধোন দাঁড় করানোর জন্য চেষ্টা করছিলো, কিন্তু তা দাঁড়াচ্ছিলই না। আর ধোনটাও ছিল খুব ছোট। ভাবনা এসময় পুরো ন্যাংটো হয়ে রঞ্জিতের ধোন দাঁড় করানোর চেষ্টা করছিল, কিন্তু রঞ্জিতের ধোন কিছুতেই দাঁড়াচ্ছিল না। এতে ভাবনা বিরক্ত হয়ে বলল।

ভাবনাঃ কী হলো ১ মিনিটও হলো তোমার বীর্য পরে গেল। আর এখন ১ ঘন্টা ধরে চেষ্টা করছি তাও তোমার ধোন দাঁড়াচ্ছে না।

এদিকে বাইরে প্রতাপ কৌতুহলী হয়ে আমায় জিজ্ঞেস করলো।

প্রতাপঃ ভিতরে কী হচ্ছে মা?

আমি তার দিকে তাকিয়ে বললাম।

আমিঃ কিছু না! বেচারী আবার দাঁড় করানোর চেষ্টা করছে, কিন্তু কিছুতেই দাঁড়াচ্ছে না!

প্রতাপঃ আর ভাবী! মানে…

আমি তার দিকে তাকিয়ে হেসে বললাম।

আমিঃ এতো ভনিতা না করে বল যে তোর ভাবিকে ন্যাংটো দেখতে চাস!

একথা শুনে সে হাসতে লাগলো। তাই আমি নিজেই তার মাথা ধরে দরজার ফুঁটোয় লাগিয়ে দিলাম। সে ভিতরে তাকিয়ে বলল।

প্রতাপঃ ওয়াও…!!!!!! মা! ভাবী একটা সেই মাল!

এসময় ভাবনা মন খারাপ করে বিছানায় শুয়ে ছিল। আমি তার মুখে একথা শুনে তার কান ধরে দাঁড় করিয়ে তার দিকে তাকিয়ে তার ঠোঁটে কিস করতে করতে বললাম।

আমিঃ উহ….!!!!!! I Love You জান! l Love You প্রতাপ!

তখন প্রতাপ আমাকে তার থেকে আলাদা করে বলল।

প্রতাপঃ কী হলো মা?

আমিঃ কিছু না! আমি শুধু বলতে চাচ্ছি যে, আমি তোর প্রেমে পাগল হয়ে গেছি! আর যদি কখনও তোর ভাবীর দিকে নজর দিস তবে তোর খবর আছে।

প্রতাপঃ আচ্ছা বাবা! ঠিক আছে!

আমিঃ আমার লক্ষী ছেলে! I Love You প্রতাপ!

প্রতাপঃ I Love You To মা! এটা ঠিক যে প্রথমে আমি তোমাকে ধর্ষণ করেছি। কিন্তু যখন থেকে তুমি আমাকে সঙ্গ দিতে লাগলে, তখন থেকে আমিও তোমার প্রেমে পরে গেছি। এই প্রেম মা-ছেলের না স্বামী-স্ত্রীর!

আমিঃ তার মানে আমি তোর বউ?

প্রতাপঃ হয়ে গেছো।

এটা বলে সে আমাকে কোলে তুলে নিয়ে নীচে নেমে এলো। আসার সময় আাবর সিঁড়ির দরজাটা বন্ধ করে দিল। তারপর সে আমাকে আমার শোয়ার ঘরে নিয়ে গিয়ে আমার শাড়ী পেটিকোট উপরে তুলে তার ধোনটা একথাপে আমার গুদে পুরোটা ঢুকিয়ে দিল। এতে আমি চিৎকার করে বললাম।

আমিঃ আহ….!!!!!! প্রতাপ…..!!!!!!! মেরে ফেললি আমাকে! ফাটিয়ে ফেললি আমার গুদ! আহ…..!!!!!!

আমার কথা শুনে প্রতাপ হাসতে লাগলো। প্রায় ২৫ মিনিট চোদানোর পর আমি অনেক কষ্টে প্রতাপকে তার রুমে পাঠিয়ে দেই এই বলে যে, তার বাবা আর বোন যেকোনো সময় চলে আসতে পারে। তারপর আমি বিছানায় শুয়ে ঘুমিয়ে পরি। ভাবনার ডাকে ঘুম ভেঙ্গে গেল। আমি ভাবনার মুখের দিকে চেয়ে দেখি তার মন খারাপ। আমি তাকে আমার পাশে বসিয়ে তার চোখের দিকে তাকিয়ে বললাম।

আমিঃ কী হয়েছে ভাবনা?

ভাবনাঃ কিছু না মা! শুধু মায়ের কথা মনে হচ্ছিলো।

একথা বলতে বলতে সে কাঁদতে লাগলো। তারপর সে কাঁদতে কাঁদতে তার রুমে চলে গেল। আমি বুঝে গেলাম যে রঞ্জিতের জন্য এ অবস্থা। আমি এখন কী করবো! আমি ভাবলাম এবিষয়ে আমি বৌমার সাথে কথা বলবো, আর রঞ্জিতের বাবা রঞ্জিতের সাথে।

কিছুক্ষণ পর প্রতাপের বাবা আর দীপা বাসায় আসলো। এদিকে ভাবনা আর রঞ্জিতের মন খারাপ ছিল। একথাটা শুধুমাত্র আমি আর প্রতাপ জানতাম। কিন্তু এনিয়ে আমরা তাদের কিছুই বলতে পারছিলাম না। তাই আমরা চুপ থাকলাম। রাতে ঘুমানোর সময় আমরা যে যার ঘরে ঘুমাতে গেলাম। কিন্তু আমার গুদ কুটকুট করতে লাগলো। তাই আমি প্রতাপের ঘুমানোর জন্য অপেক্ষা করতে লাগলাম। কিন্তু সে কিছুতেই ঘুমাচ্ছিলো না। এতোদিন বিয়ের জন্য সে অফিসের কাজ না করায়, সে সেই কাজগুলো করতে লাগলো। কারণ কাল সে অফিসে যাবে। যখন আমি আর আমার গুদের কুটকুটানি সহ্য করতে পারলাম না, তখন আমি উঠে বাইরে যেতে লাগলাম। এটা দেখল সোমেশ বলল।

সোমেশঃ কোথায় যাচ্ছ শ্রদ্ধা?

আমিঃ তুমি তো কাজ নিয়ে ব্যস্ত। আমি কী করবো? তাই প্রতাপের রুমে যাচ্ছি। আজ ওখানেই ঘুমাবো।

সোমেশঃ মনে হচ্ছে স্টোর রুমের ভুত এখনও মাথা থেকে যায়নি।

তার কথা শুনে আমি মনে মনে বললাম।

আমিঃ ভুত যায়নি বরং ভালভবে ধরেছে! প্রতাপে ভূত। তার বড় আর মোটা ধোনের ভূত!

এসব কথা মনে বলতে বলতে হাসতে হাসতে সোমেশকে বললাম।

আমিঃ যা মনে করার করো!

একথা বলে আমি প্রতাপের রুমে গেলাম। তার রুমে গিয়ে দরজা বন্ধ করে দিলাম। প্রতাপ আমারই অপেক্ষা করছিল। আমাকে দেখে সে তার শরীরের উপর থেকে চাদরটা সরিয়ে দিল। এতে আমি দেখলাম যে পুরো ন্যাংটো হয়ে বিছানায় শুয়ে আছে। আর সে তার ধোন খিচতে লাগলো। এটা দেখে আমি বললাম।

আমিঃ হে ভগবান! আমি তো এধোনের প্রেমে পাগল হয়ে যাবো!

প্রতাপঃ ওখানেই দাঁড়াও জান! আজ আমি তোমায় কুকুর বানিয়ে চুদবো। তাই আমি চাই তুমি কুকুরের মতো আমার কাছে আসো আর আমার কাছে চোদন ভিক্ষা চাও।

আমি তার কথা শুনে হেসে বললাম।

আমিঃ কোনো পর্ণ দেখেছিস নাকি?

প্রতাপঃ হ্যাঁ! একটা মা ছেলের পর্ণ দেখেছি! সেখানে ছেলেটা যা বলে তার মা তাই করে।

আমিঃ তোর মাও তো তাই করে, তার ছেলে যা বলে। এখন বল আমি কী ন্যাংটো হয়ে কুকুর হবো?

প্রতাপঃ আমি জানি মা তুমি আমার কথায় না করবে না। তাই এখন ন্যাংটো হওয়ার দরকার নেই। প্রথমে তুমি শাড়ী পেটিকোট খুলে ফেল। আর ব্লাউজ না খুলে কুকুরের মতো করে আমার কাছে আসতে আসতে তুমি তোমার ব্লাউজ আর ব্রা খুলে ফেল। তারপর আমার ধোন চোষো। তারপর আমি তোমাকে কুকুরের মতো চুদবো।

আমিঃ তোর যা ইচ্ছা! তুই আমার ভিতরের ঘুমিয়ে থাকা নারীটাকে জাগিয়ে দিয়েছিস।

এটা বলে আমি তাই করলাম যা প্রতাপ আমাকে করতে বলল। তারদিকে যেতে লাগলাম কুকুরের মতো করে।

প্রতাপঃ ওয়াও….!!!!!! আমার কুত্তী! কী সুন্দ লাগছে তোমায়!

এটা শুনে আমি তার দিকে তাকালাম। আর তার দিকে যেতে যেতে বললাম।

আমিঃ মানে আমি এখন তোর কুত্তী?

প্রতাপঃ তুমি আমার পোষা কুত্তী মা! যে আমার ভালবাসার জন্য, আমার ধোনের জন্য সব করতে পারবে।

আমিঃ হ্যাঁ! আমি তোর পোষা কুত্তী! তোর জন্য সবকিছু করবো!

এটা বলে আমি আমার ব্লাউজ খুলে দিলাম। তারপা ব্রা খুলে দিয়ে তার দিকে যেতে লাগলাম। এটা দেখে সে আমার থেকে দূরে যেতে লাগলো। এতে আমি বললাম

আমিঃ আমাকে এঅবস্থায় দেখে তোর খুব ভালো লাগছে। তাই না?

প্রতাপঃ খুব ভালো লাগছে মা!

এটা বলে সে তার ধোন দোলাতে দোলাতে আমার থেকে আরও দূরে যেতে লাগলো। এটা দেখে আমি বললাম।

আমিঃ এভাবে তোর মাকে আর কষ্ট দিস না তোর পোষা কুত্তীকে, আমার কুত্তা!

প্রতাপঃ কী বললে তুমি?

আমিঃ কেন কুত্তীর নাগর কী হয়? কুত্তাই তো নাকি?

একথা শুনে প্রতাপ বলল।

প্রতাপঃ ওআমার কুত্তী! তোমাকে আর তোমার কুত্তা কষ্ট দিবেনা।

একথা বলে সে থেমে গেল। আর আমি তার কাছে গিয়ে তার বিচিগুলো চুষতে লাগলাম। এতে তার শরীর কেঁপে উঠলো আর সে বলল।

প্রতাপঃ আহ….!!!!!! মা….!!!!!! তুমি ভালই জানো মা কেমন করে তোমার ছেলেকে খুশি করা যায়।

একথা বলে সে আমাকে সরিয়ে দিয়ে সোফায় গিয়ে বসলো। আমি তার কাছে যাওয়ার জন্য আবার কুকুরের মতো চলতে লাগলাম। আর তার কাছে গিয়ে তার ধোন মুখে নিয়ে চুষতে লাগলাম। আমার তার প্রতি সেবার ধরণ দেখে বলল।

প্রতাপঃ আজ আমি তোমায় ধোন চোষার একটা নতুন ধরণ শেখাবো। যেটাকে 69 পজিশন বলে।

একথা বলে সে আমাকে তার উপর তুলে নিল। এতে তার ধোনে আমার মুখে আর আমার গুদ তার মুখের কাছে চলে আসলো। আমরা একে অপরের ধোন গুদ চুষে মজা দিতে লাগলাম।

আমিঃ আহ….!!!!!!! প্রতাপ…..!!!!!!! তুই আরো আগে কেন আমাকে ধর্ষণ করলি না। তাহলে এতোদিন আমার কষ্ট করতে হতো না। আহ….!!!!!!!

প্রতাপঃ বাদ দাও মা! যা হয় ভালোর জন্যই হয়!

এটা বলে সে আমাকে সোফায় কুকুরের মতো বসিয়ে প্রতিবারের মতো একথাপে তার পুরো ধোনটা আমার গুদে ঢুকিয়ে দিয়ে চুদতে লাগলো।

আমিঃ আহ…..!!!!!!!! কোথা থেকে তুই এতোকিছু শিখেছিস। প্রতিবার তুই আমাকে আলাদা আলাদা মজা দিচ্ছিস।

একথা শুনে সে আমাকে তার উপরে তুলে নিল। আর আমি তার উপর ওঠবোস করতে লাগলাম।

প্রতাপঃ কী করব বলো! তুমি এতটাই সুন্দরী যে এসব আপনা আপনিই এসে যায়।

এসব বলে সে আমাকে দাঁড় করিয়ে আমার দুধ চুষতে চুষতে চুদতে লাগলো।

আমিঃ আহ….!!!!!! প্রতাপ….!!!!!! আমার নাগর! এভাবেই জোড়ে জোড়ে চোদ! আহ……!!!!!!! এখন আস্তে আস্তে চোদায় মজা পাই না।

প্রতাপঃ তুমি চিন্তা করো না মা! আমি আছি না তোমাকে মজা দেয়ার জন্য।

এটা বলে সে আবার আমাকে তার উঠিয়ে এতো জোড়ে জোড় চুদতে লাগলো যে, আমার মুখ থেকে চিৎকার বের হতে লাগলো। আমি খুব কষ্টে চিৎকার করা থেকে নিজেকে আটকিয়ে রাখলাম। আর যখন আমি বললাম যে আমার জল খোসবে, তখন সে আমাকে মিশনারী পজিশনে নিয়ে চুদতে লাগলো। আমরা একসাথে জল খসিয়ে থামলাম। তারপর আমরা দুজনই ঘেমে একাকার হয়ে একে অপরকে জড়িয়ে ধরে নিজেদের নিশ্বাস স্বাভাবিক করতে লাগলাম।

আমরা দুজনই স্বাভাবিক হলে প্রতাপ আমাকে জিজ্ঞেস করলো।

প্রতাপঃ বাবাকে কী বলে এসেছো মা! যে প্রতাপকে দিয়ে চোদাতে যাচ্ছি!

আমি তার কথা শুনে হেসে বললাম।

আমিঃ না! এটা বলিনি! তবে বলেছি যে আমার কুত্তা তার কুত্তীর অপেক্ষা করছে! তার গুদ মারার জন্য! তাই তার কাছে যাচ্ছি!

প্রতাপঃ তুমি খুব নির্লজ্জ হয়ে গেছ।

আমিঃ কী করবো! আমার ছেলেই আমাকে এমন নির্লজ্জ বানাচ্ছে। পরে সে নিজেই বিরক্ত হয়ে যাবে তার মায়ের প্রতি।

আমার কথা শুনে প্রতাপ সিরিয়াস হয়ে গেল। আর সে আমার মুখ দুহাতে ধরে বলল।

প্রতাপঃ না! এটা কখনোই হবেনা। এটা ঠিক যে শুরুতে আমি তোমায় ধর্ষণ করেছি। কিন্তু এখন আমি তোমাকে ভালবাসতে শুরু করেছি। আর তুমি এটা মনে কোরোনা যে আমি তোমাকে শুধু চোদার জন্য তোমার কাছে আসি। আমি এখন তোমার কাছে ভালবাসার জন্য আসি। কারণ এখন আমি তোমার নাগর আর তুমি আমার মাগী।

তার কথা শুনে আমিও সিরিয়াস হয়ে গেলাম। আর তার মুখ দুহাতে ধরে বললাম।

আমিঃ আমি প্রথমে তোর প্রতি রেগে ছিলাম। কিন্তু আমার সব রাগ তোর ধোনের প্রতিটা ধাক্কার সাথে সাথে দূর হয়ে গেছে। এখন আমি তোকে আমি আমার নাগরের মতো ভালবাসি। যখন তুই ভাবনাকে ন্যাংটো দেখছিলি তখন আমার খুব খারাপ লাগছিল।

প্রতাপঃ কেন? তোমার নাগরের প্রতি তোমার বিশ্বাস নেই?

আমিঃ না তা না! কিন্তু কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম। সে কতো সুন্দর, আর আমার এতো বয়স। তার উপর আমি তোর মা। তার উপর আমিও তো একজন নারীই। আর সবসময় একজন নারী আরেকজন নারীর শত্রুই হয়।

এটা বলে আমি হাসতে লাগলাম। তারপর আমি আরও কিছু বলতে যাবো তার আগেই সে আমার ঠোঁটে আঙুল দিয়ে আমাকে চুপ করতে বলল। তারপর সে বলল।

প্রতাপঃ যদি এমনই হতো তাহলে আমি তোমাকে একবার চুদেই তোমার জীবন থেকে সরে যেতাম। আর ভাবীকে পটাতাম। আর তুমি তো জানোই ভাইয়া এখনও ভাবীকে চুদেনি! তাই তাকে পটানো আমার কাছে সহজ কাজ। আর তোমাকে ভালবাসার পর আমার আর কারও দরকার নেই। সে যেই হোক না কেন!

একথা বলে সে আমার ঠোঁটে কিস করতে লাগলো। আর আমিও তাকে সঙ্গ দিতে লাগলাম। কারণ এখন আমরা মা-ছেলে থেকে স্বামী-স্ত্রী হয়ে গিয়েছিলাম। এভাবেই আমি আমার ছেলের প্রেমে পাগল হয়ে গেলাম। আর পরিবারের সবার অগোচরে চলতে থাকলো আমাদের গোপন মধুর চোদন সংসার।

 

Tags: ছেলের প্রেমে পাগল আমি Choti Golpo, ছেলের প্রেমে পাগল আমি Story, ছেলের প্রেমে পাগল আমি Bangla Choti Kahini, ছেলের প্রেমে পাগল আমি Sex Golpo, ছেলের প্রেমে পাগল আমি চোদন কাহিনী, ছেলের প্রেমে পাগল আমি বাংলা চটি গল্প, ছেলের প্রেমে পাগল আমি Chodachudir golpo, ছেলের প্রেমে পাগল আমি Bengali Sex Stories, ছেলের প্রেমে পাগল আমি sex photos images video clips.

Leave a Comment