জীবনের নিষিদ্ধ ঢেউ ( পর্ব ৩ ) – Bangla Choti Golpo

পতিত হওয়ার প্রস্তুতি 

আমি মামীকে জড়িয়ে ধরে বিছানায় পাল্টি খেয়ে মামীকে আমার উপর তুলে ধরে বললাম, এইরকম একটা খানকী ল্যাংটো হয়ে আমার কাছে আছে আর না চুদেই কিভাবে ঘুম আসবে??

আগের পর্বের পর

মামী কোনো কথা না বলে হেসে আমার ঠোঁটে ঠোঁট রেখে কিস করতে শুরু করলো। ধীরে ধীরে কিস গভীর হতে শুরু করলো। কিস করতে করতেই দুজন দুজনকে জড়িয়ে বিছানায় গড়াগড়ি খেতে লাগলাম কিন্তু একবারের জন্য দু জোড়া ঠোঁট আলগা হয়নি।সে কি চোষণ মনে হচ্ছে যেন দুজন দুজনের মুখের ভিতর থেকে চুষে সব খেয়ে নেব। প্রায় মিনিট কুড়ি এইভাবে চোষার পর মামীকে ছাড়তেই মামী চিৎ হয়ে শুয়ে ঘনঘন শ্বাস ফেলতে লাগলো। আমি মামীর উপর উপুড় হয়ে বললাম, কষ্ট হচ্ছে?

মামী বলল, নাহ একদমই না।

আমি বললাম, তবে হাঁ কোরো। মামী হাঁ করলো। আবার বললাম, জিভটা বের কোরো। মামী জিভটা বের করতেই আমি মামীর জিভটা মুখে নিয়ে চোষা শুরু করলাম আর তার সাথে মাই দুটোকে টিপতে লাগলাম। মামীর প্রচন্ড সুখ হচ্ছে কিন্তু জিভটা আমার মুখে বন্দী থেকে সুখের শিৎকারও দিতে পারছে না। তাই মামী মাঝে মাঝে আমার পিঠ খামছে ধরছে আবার পিঠ ছেড়ে চুল বা বিছানার চাদর খামছে ধরছে। পাঁচ মিনিট এইভাবে চলার পর যখন মামীকে ছাড়লাম মামী বললো, এতো সুখ দিস না আমি মরে যাবো।

আমি বললাম, মরতে দিলে তো এই তো সুখের শুরু। বলে মামীর একটা মাই মুখে নিয়ে চুষতে লাগলাম আর একটা মাই টিপতে লাগলাম। মামী প্রথমে সুখে কুঁকিয়ে উঠে আমার চুল খামচে ধরে বলতে লাগল, উফ্ফ আহঃ আহঃ চোষ ভালো করে আমার মাই গুলো চোষ!! আহঃ আহঃ চুষে চুষে আমার মাই গুলো খেয়ে নে আহঃ আহঃ কি শান্তি কি সুখ, এরম ভাবে আমার মাই কেউ চোষে নি।

আমি একটা মাই মুখ থেকে বের করে আর একটা মাই মুখে নিলাম আর অন্যটা টিপতে লাগলাম। মামী একই কথা বলতে বলতে শিৎকার দিতে লাগলো। আমি একটা মাই জোরে টিপে দিতেই মামী জোরে আহ্হ্হঃ করে উঠে বললো এতো জোরে টিপিস না লাগছে তো!

আমি বললাম, শুধু লাগছে?? ভালো লাগছে না??

মামী বললো, খুউউব ভালো লাগছে। কিন্তু তুই বেশি কথা না বলে মাই গুলো চোষ।

মামীর কথায় আমি মাই চোষায় মন দিলাম। মিনিট পনেরো পর মাই ছেড়ে পেটে নামলাম। পেটটায় কিস করে চুষে মামীকে অস্থির করে তুললাম। মামী থাকতে না পেরে বললো,উফ্ফ আর কষ্ট দিস না গুদ পুরো রসে ভরে গেছে এবার চোদ আমায়।

বাংলা চটি ফেসবুকের বান্ধবীকে উদোম করে চরম গাদন

আমি পেট ছেড়ে উঠে হাঁটু মুড়ে মামীর দুই পায়ের ফাঁকে বসে মাথার বালিসটা মামীর কোমরের নিচে গুঁজে দিয়ে পা দুটো ভাঁজ করে উপরে তুলে ধরতেই রসে ভেজা বালে ভরা গুদটা পুরো ফাঁক হয়ে গেলো। আমি আমার বাঁড়ায় থুতু মাখিয়ে গুদের ফুটোটাতে সেট করে আস্তে চাপ দিতেই বাঁড়ার মুন্ডিটা শুধু ঢুকে আটকে গেলো। মামী শুধু আহঃ করে একটা শিৎকার দিলো। এরপর আমি বাঁড়াটাকে পুরো বের করে দিলাম রাম ঠাপ। পুরো বাঁড়াটা চড়চড় করে মামীর গুদের মধ্যে ঢকতেই মামী এতো জোরে অক চেঁচিয়ে উঠলো যে আমি আওয়াজ বন্ধ করার জন্য ঠোঁট দিয়ে মামীর ঠোঁট চেপে দিলাম। মামীর হয়তো খুব লেগেছে মামী গোঁ গোঁ করতে লাগলো। কিছুক্ষন পর মামীর ব্যাথাটা কমতে আমি ঠোঁট ছাড়তেই মামী একটা দীর্ঘশ্বাস ফেললো, দেখলাম দুই চোখের কোনায় জল। আমি বললাম, সরি!!খুব লেগেছে সোনা??

মামী বললো, লাগবে নাতো কি এই ভাবে কেউ ঢোকায়?? গুদটা আমার ফেটে গেলো মনে হয়।

আমি বললাম, একটু না লাগলে চুদিয়ে মজা পাবে না।

মামী বললো, একটু পুরো গুদ ছিঁড়ে গেলো মনে হলো। বাঁড়া তো নয় যেন এমন হামান দিস্তা। পুরো গুদটা ছিঁচে দিলো।

আমি হেসে বললাম, কেন মামার বাঁড়াটা কেমন।

মামীর নির্লিপ্ত জবাব, এতো লম্বাও না মোটাও না।

আমি বললাম, পছন্দ??

মামী হেসে বললো, খুব।

Leave a Comment