জোর করে বাড়িওয়ালার মেয়েকে চুদলাম

কলেজের লাস্ট ইয়ারে আমি যেখানে ঘর ভাড়া নিয়েছিলাম সেই বাড়িতে নিশা বলে একটা মেয়ে ছিল। বাড়িওয়ালার মেয়ে। আমি পেয়িং গেস্ট হিসেবে সেখানে থাকতাম তবে আমার ঘর আলাদা ছিল। নিশা আমার থেকে প্রায় চার বছরের ছোট ছিল। তখন সে সব বারো ক্লাস পাশ করে কলেজে ঢুকেছে। শ্যামলা গড়ন আর হাইট মিডিয়াম হলেও রোগার মধ্যে তার ফিগার ছিল খুবই টাইট।

এমনিতে সে বাবা মায়ের অদূরে হাসি খুশি টাইপ মেয়ে হলেও একটু রেগে গেলেই খুব মেজাজ দেখাত। তখন তার চোখ মুখ দেখলে যে কোন পুরুষেরই তাকে বিছানায় তুলতে মন চাইবে। মাঝে মাঝে সে যখন বাড়িতে হট প্যান্ট আর স্যান্ডো গেঞ্জি মত পোশাক পরে থাকতো, তার সাথে দেখা হলে আমার কেমন একটা সেক্স করার চাহিদা জেগে উঠতো। তার দুধ গুলো বিরাট কিছু বড় বড় ছিলোনা।

ওই বয়সের মেয়েদের যা হয় আরকি কিন্তু এত চোখা চোখা ভাবে উঁচু হয়ে থাকত যে দেখলেই হাত দিতে মন চাইত। তার চেহারায় মেদ-এর চিন্হ মাত্র ছিলোনা। তার উপর যে যথেষ্ট সেক্সীও ছিল। ফেসবুক হোয়াটস এপ’- প্রচুর ছেলে বন্ধু ছিল তার এছাড়াও নিজের এবং বান্ধবীদের লাভ মেটার নিয়ে অধিকাংশ সময় ব্যস্ত থাকতো সে। পড়াশুনা একদম করতেই না বলতে গেলে।

সে আমাকে নাম ধরে কিন্তু দাদা বলে ডাকত। একবার তার সাথে অবন্তিকা খুব সুন্দরী একটা ঘরোয়া মেয়ে বাড়িতে এল। আমার তাকে দেখে খুব পছন্দ হলো। আমি কথাটা নিশাকে পরে বললাম। সে দায়িত্ব নিয়ে মাত্র চার পাঁচ দিনের মধ্যে আমাদের সেটিং করিয়ে দিল। সেই মেয়েটির সাথে ডেটও করেছিলাম বেশ কয়েকবার কিন্তু সে এতটাই কনভেনশনাল ছিল যে সুন্দরী হওয়া সত্ত্বেও তাকে আমার ঠিক পছন্দ হলোনা।

যথারীতি কয়েকদিনের মধ্যে তাকে ইগনোর করতে শুরু করলাম। অন্য দিকে সে নাকি আমায় ভালোবেসে পাগল হয়ে উঠল। নিশা যখনই দেখা হত তখনই আমাকে অবন্তিকার ব্যাপারে প্রথমে কথা ও পরে খোটা শোনাত।কারণটা খুব স্বাভাবিক ছিল। একেতো অবন্তিকা ছিল তার ক্লাসমেট বন্ধু তার উপর নিশাই আমাদের সেটিং করিয়ে দিয়েছিল। এই ঘটনার পর নিশার সাথে আমার সম্পর্কেরও একটু অবনতি হল। সে মনে মনে হয়তো ভাবলো আমি বোধয় মেয়ে চড়ানো টাইপের ছেলে।

একদিন বাড়িওয়ালা আর তার বউ গেল দূরে কোথাও আত্মীয় বাড়ি। তারা বিকেলে ফিরবেন। নিশা সেদিন সকালেই স্কুলে চলে গেল। আমি কলেজে চলে গেলাম। শনিবার হওয়ায় কলেজ থেকে তাড়াতাড়ি বাড়ি ফিরে দেখি স্বভাবতই বাড়িতে কেউ নেই। আমার বাথরুম আলাদা ছিল কিন্তু মাঝে মাঝে খুব জোরে বাথরুম পেলে আমি বাড়িওয়ালার নিচের বাথরুমে সেরে নিয়ে তার পর উপরে নিজের ঘরে যেতাম।

সেদিনও আমার খুব জোরে হিসি পাওয়ায় আমি বাড়িওয়ালার নীচের বাথরুমে কোনোরকমে ব্যাগ ফেলে দরজা ঠেলে ঢুকতে যাব এমন সময় দেখি বাথরুমের দরজায় ভেতর থেকে কিছু মেয়েদের কাপড় ঝুলছে। নিশার স্কুল ড্রেস। হয়তো সে স্কুল শেষে ফ্রেশ হতে বাথরুমে ঢুকেছে। আমি হঠাৎ সেটা বুঝতে পেরে শান্ত হয়ে গেলাম। বাড়িতে কেউ নেই। বাথরুমের দরজার ফাঁকে চোখ লাগিয়ে দেখলাম সে স্নান করছে। তার দুধ গুলো যেন সদ্য গঠন পাওয়া কচি ডাবের মত। তার পাছা আর পেট দেখে আমি অবাক হয়ে গেলাম।

আমার লম্বুরাম দাঁড়িয়ে গেল। তার নগ্ন শরীরে শাওয়ারের জল বিন্দু বিন্দু শিশিরের মত লেগেছিল। কিছুক্ষন এভাবে তাকে দেখার পর আমি ধীরে ধীরে উপরে চলে এলাম। উপরে এসে ঘরের দরজা বন্ধ করে আমি আর নিজেকে সামলাতে পারলাম না। কিছুক্ষন পর নিশা আমায় ফোন করে জিজ্ঞেস করল যে আমার খাবার ঢাকা দেওয়া আছে আমি যখন বাড়ি ফিরবো যেন খেয়ে নি। অর্থাৎ সে বোঝেনি আমি বাড়িতে অলরেডি ফিরে গেছি। আমি তাকে বললাম আমি বাড়িতেই আছি। এরপর আমরা এক টেবিলে দুজন লাঞ্চ করতে বসলাম।

গোটা বাড়িতে তখন আমি আর নিশা ছাড়া কেউ নেই। আমি থাকি বাড়ির উপরে একটা ঘরে আর নিশারা থাকে নীচে। পেয়িং গেস্ট হিসাবে আমিও তাদের সাথেই নিচে খেতে আসতাম। সেদিন স্নান করার পর নিশা একটা হট প্যান্ট তার উপরে একটা লম্বা গোল গলা সুতির গেঞ্জি পরে ছিল। গেঞ্জিটা লম্বা হওয়ায় তার হট প্যান্ট ঢাকা পড়ে গেছিল। উপরে গোল গলা সুতির গেঞ্জি আর নীচে উন্মুক্ত থাই, তার সেক্সীনেস তখন কোন হুর পরির থেকে কম ছিলোনা। তার চোখা চোখা দুধের বোটা গুলো গেঞ্জির নিচ থেকেই বুঝিয়ে দিচ্ছিল যে সে ব্রা’ পরেনি।

আমার ওটা আবার দাঁড়িয়ে গেল। তবুও আমি নিজেকে সংযত রেখে লাঞ্চ করছিলাম। সে টেবিলে আমার উল্টোদিকের চেয়ারে বসে ছিল। আমায় একা পেয়ে খেতে খেতে সে অবন্তিকার ব্যাপার নিয়ে আমায় উল্টো পাল্টা কিছু কথা শোনাল খোটা দিয়ে। তার মিষ্টি ভাষার কথার খোঁচা শুনে যতই তাকে সেক্সী লাগুকনা কেন একসময় আমার খুব রাগ হল। সে কথায় কথায় আমাকে ফাকবয় বলল। আমি খুব অপমানিত বোধ করলাম।

আমি কোন রকমে খেয়ে রাগ দেখিয়ে উপরে নিজের ঘরে চলে এলাম। আমার মাথা বীভৎস গরম ছিল তার উপর তার সেক্সী ড্রেস। আমি আবারো নীচে গেলাম। দরজাই নক করলাম। ভেতরে থেকে সে,’কে? বলে সারা দিল। তারপর দরজা খুলে বলল.’কি চাই? আমি কিছু না বলে তাকে ঠেলে ভিতরে ঢুকে গেলাম। রেগে মেগে বললাম, তুই আমাকে অমন বললি কেন?

সে কিছুই বোঝেন এমন ভাব করে বলল,”কি বলেছি! ও… ফাকবয়? বলে তাচ্ছিল্যের মত হাসল।

আমি বললাম,”একটা মেয়ে যাকে দেখে আমার ভাললেগেছিল কিন্তু পরে বুঝলাম আমারা মনের মত নই। তাকে আগে থেকে সব কথা জানিয়ে দিলাম, এতে আমার দোষ কোথায়? আমি কি করে ফাক বয় হই?

সে আরো যেন খোটা দিয়ে বলল,”কথাটা খুব গায়ে লেগেছে দেখছি! শোনো রাহুল দা, অবন্তিকার মত ভদ্র মেয়ের সাথে তোমার যে মতের মিল হবেনা এটা এখন পরিষ্কার কিন্তু আগে আমি বুঝিনি।

আমি বললাম,’আচ্ছা, তা ভাল? তো আগে বুঝলে কি করতিস?

সে বলল,”আগে বুঝলে জীবনেও সেটিং করিয়ে দিতে না। তুমি এরকম মেয়ের যোগ্য না।’

আমি আরো রেগে তাকেও খোটা দেওয়ার মত করে বললাম,”তাহলে আমি কিরকম মেয়ের যোগ্য? তোর মত?

সে আমার কথা শুনে এবার আরও রেগে গেলে। বলল,”রাহুল দা, তুমি কি সব কথা বলছ? আমি তোমায় দাদা বলি!

আমি তার কাছে এগিয়ে গেলাম। ঘরের দরজা জানালা সব বন্ধ তাই আলো জ্বলছিল আর এখন একটু শীত শীত ওয়েদার। তাড়াতাড়ি বিকেল নামে। আমি বললাম,’অবন্তিকা আমার লাইফ থেকে চলে যাওয়ায় তোর যখন এতই কষ্ট হচ্ছে তখন তুই আমার সাথে কর’

সে অত্যন্ত রাগ দেখিয়ে চোখ মুখ টিপে আমার দিকে সেক্সী রাগী মেয়ের মত তাকিয়ে বলল,”এক্সকিউজ মি! বাড়িতে কেউ নেই বলে যা খুশি তাই বলছ?

তার চোখে মুখে রাগ থাকলেও তার কথা বার্তা শুনে মনে হচ্ছিল সে আদতে ইচ্ছা করেই এই ফাঁকা বাড়িতে আমার সাথে ঝামেলা শুরু করেছে। এমনিতেই সে ষোড়শী সেক্সী টাইট ফিগার মেয়ে তার উপর রাগলে তাকে আরো বাচ্চা বাচ্চা আর কিউট লাগে। তার অভিমান আর ড্রেস দেখে ফাঁকা বাড়িতে আমার উগ্র রাগ হঠাৎ করে উগ্র সেক্সে বদলে গেল। তখন তার চোখ দুটো যা লাগছিল, বলে বোঝানো সম্ভব না।

আমি আস্তে আস্তে তার কাছে এগিয়ে গিয়ে নিচু গলায় বললাম,”ঠিক বলেছিস, ফাঁকা বাড়ি তাই যা খুশি করব বলে তার ঠোঁটে ঠোঁট ছোঁয়াতেই সে এক ধাক্কায় আমায় সরিয়ে দিয়ে গালে চড় মারল। সে রেগে গজ গজ করছিল কিন্তু তার চোখে মুখে পুরো খিদে। আমি আরো গরম হয়ে গেলাম। তাকে এক ঝটকায় টেনে নিয়ে জোর করে ঠোঁট চুষতে শুরু করলাম। আমার বাড়া তখন ঠাটিয়ে প্যান্ট ফেটে বেরিয়ে আসতে চাইছে। নিশা বাধা দিলেও আমি তাকে আমার শরীরের সাথে চেপে ধরে পুরো এক মিনিট টানা তার ঠোট আমার ঠোঁটের সাথে আটকে রেখে তারপর ছাড়লাম।

আমি ছাড়তেই যে হাত দিয়ে ঠোঁট মুছে আমার দিকে এমন ভাবে তাকালো যেন আমার অপরাধের জন্য সে আমায় এখনই মেরে ফেলবে। সে কিছু একটা বলতে যাচ্ছিল আমি তার আগেই আবার জোর করে তাকে চেপে ধরে আবার তার ঠোঁট চুষে ধরলাম। নিশা ওই অবস্থাতেও জেদি মেয়ের মত আপ্রাণচেষ্টা করছিল নিজেকে ছাড়িয়ে নেওয়ার কিন্তু পারছিল না। জোর করে ঠোঁট চুষছি তাই সে চোখ বন্ধ করে শক্ত হয়ে খুব জোর লাগাচ্ছিল নিজেকে ছাড়িয়ে নেওয়ার।

তার চোখা দুধ গুলো সুতির নীল গেঞ্জির ভেতর থেকে আমার বুকের সাথে লেপ্টে ছিল। আমার বাড়া যেন রড হয়ে গেল। আমি এবারও প্রায় পঁয়তাল্লিশ সেকেন্ড পর তার ঠোট ছাড়লাম। আমি ছাড়তেই সে বাচ্চা মেয়েদের মত ‘আই হেট উ… আই হেট ইউ! বলতে বলতে দুই হাত দিয়ে আমায় ঘুসি মারতে লাগল। আমি তাকে আবারও আগের মত জড়িয়ে ধরে ঠেলে বিছানায় ফেলে দিয়ে তার ঠোট চুষে ধরলাম। এবার সে অনেক পরাক্রম দেখিয়ে শান্ত হয়ে গেল।

আমি প্রায় তিন মিনিট ধরে তার ঠোঁটের সাথে ঠোঁট লাগিয়ে বিভিন্ন ভাবে মন মত তার ঠোট দুটো চুষলাম। একসময় সে খুব জোরে আমার গেঞ্জি টেনে ধরল। আমি প্রত্যুত্তরে তার গেঞ্জি ধরে টান দিলাম। তখনও আমাদের ঠোঁট পরস্পরের সাথে লাগানো। কিন্তু তার গেঞ্জি ধরে তা দিতেই সে তাড়াতাড়ি করে আমার গেঞ্জি ছেড়ে নিজের গেঞ্জি সামলাতে লাগল। আমি তখনো তার নিচের ঠোঁট মুখের ভেতরে টেনে নিয়ে চুষছি। সে যতই বাধা দিক আমি ডেসপারেট হতে তার গেঞ্জি টেনেই যাচ্ছিলাম। আমি চাইছিলাম গেঞ্জিটা তার বুকের উপর অবধি তুলতে আর সে চাইছিল বাধা দিতে।

এভাবে ধস্তাধস্তিতে অবশেষে তার গেঞ্জিটা পেট অবধি তুলে দিলাম। হট প্যান্টের নীচে তার সদ্য স্নান করা সেক্সী থাই আর উপরে নাভির গর্ত।আমি তার পেটে ঠান্ডা হাত রেখে ঠোঁট দুটো অবশেষে ছাড়লাম। সে আমার দিকে রাগে গজ গজ করতে করতে তাকিয়ে ছিল, আমিও তার চোখে চোখ রেখে তাকালাম। এভাবে কয়েক সেকেন্ড আমরা শত্রুর মত দৃষ্টিতে দুজন দুজনের দিকে তাকিয়ে থাকলাম। আমি নীরবতা ভেঙে বললাম,”নিশা?

সে সেই রাগের সাথেই উত্তর দিল,”কি?

আমি চোখটা একটু নামিয়ে তার দুধের দিকে একটু দেখে নিয়ে আবার চোখে চোখ রেখে বললাম,”আমি তোর মাম খেতে চাই।

সে না বলে আবার আমাকে সরিয়ে দিতে চাইল। আবার আমি তার গেঞ্জি ধরে টানতে লাগলাম। বিছানায় একটা ধস্তাধস্তির পর অবশেষে আমি বাঁ হাতে তার দুই হাত শক্ত করে চেপে ধরে গেঞ্জিটা উপরে তুলেই তার বাঁদিকের দুধটা ঠোঁট দিয়ে কামড়ে ধরলাম। এতক্ষন সে ধস্তাধস্তি করছিল কিন্তু তার দুধ টা চুষে ধরতেই সে ব্যথায় না আরামে জানিনা মুখ দিয়ে আঃ! করে শব্দ করে স্থির হয়ে গেল। তার চোখ মুখ খিচানো দেখে মনে হচ্ছিল কি শারীরিক চাপটাই না সামলাতে হচ্ছে তাকে। আমি তার দুধ দুটো একটা একটা করে চুষতে চুষতে থাই দুটো পা দিয়ে দুদিকে সরিয়ে তার হট প্যান্টের উপর দিয়েই তার পুসির উপর আমার ওটা রেখে তাকে বিছানার সাথে ঠেসে ধরলাম।

এত জোরে দুধ চোষায় আরাম পেয়ে বাধা’তো দূর সে রীতি মত সেক্সে চোখ বন্ধ করে আঃ! উঃ! এসব শব্দ করছিল। আমি এবার দু হাতে দুটো দুধ ধরে আস্তে আস্তে চাপ দিলাম। সে আমার দিকে খিদে ভরা দৃষ্টিতে তাকালো। নিশার টাইট নরম দুধ আর তার চোখের অস্বাভাবিক সেক্সী দৃষ্টিতে আমি আরো গরম হয়ে গেলাম। সে কিছু বুঝে ওঠার আগেই আমি তার গলার কাছ থেকে সটির নীল গেঞ্জিটা টেনে খুলে দিলাম। এবার তার উপরের অংশ পুরোপুরি বিবস্ত্র হয়ে গেল।

সে হঠাৎ রাগ করে কিছু বলতে যাচ্ছিল আমি তার দুধ দুটো জোরে চেপে ধরলাম। সে আঃ! বলে শব্দ করতেই আমি আবারো তার ঠোট ততটাই জোরে চুষে ধরলাম। দু হাতে দুধ কোচলাচ্ছি আর ঠোঠ চুষছি নিশাকে বিছানার সাথে ঠেসে ধরে। আমার ঠাটানো বাড়া দিয়ে তার যোনি চেপে আছি। সে টেপা আর চোষার ঠেলায় পা ছটফট করছিল। কিন্তু আমার শরীরের চাপ ওর পক্ষে সামলানো সম্ভব না।

এভাবে প্রায় দশ মিনিট দুধ টেপা আর ঠোঠ চোষার পর আমি বসে তার জিনসের হটপ্যান্টের চেনটা খুব আস্তে আস্তে টান দিলাম। সে বাধা দিতেই আমি বোতামতাও খুলে হাত ঢুকিয়ে তার যোনি ধরলাম। সে প্যান্টিও পরা ছিলোনা। গুদে হাত দিতেই সে আহ! বলে আবার চোখ বন্ধ করে দিল। আমি অনেক্ষন ধরে তার যোনিতে আঙ্গুল চালালাম। সে পুরোপুরি গরম হয়ে গেল।

আমি তাকে ছেড়ে আগে নিজে জামাপ্যান্ট খুলে উলঙ্গ হলাম। তারপর তার চেন আর বোতাম খোলা হট প্যান্ট’টা নিচের দিকে টান দিলাম। সে হঠাৎ ব্যতিব্যস্ত হয়ে বলল,”কি করছো তুমি? আমি করবোনা, ছাড়ো আমাকে, ছাড়ো। আমি তার কোনো বাধা মানলাম না। জোর করে তার প্যান্ট খুলে দিলাম। তারপর নগ্ন অবস্থায় বিছানার উপর আমাদের ধস্তাধস্তির আরম্ভ হল।

সে কিছুতেই করতে দেবেনা আর আমি করবই। কিন্তু আসল ব্যাপার এই ফাইটিং সেক্সে দুজনই সেক্সের চরম সীমায় ছিলাম। আমি তার বাধা উপভোগ করছিল আর সে আমার ডেসপারেশন। ধস্তাধস্তির সময় কখনো আমি উপরে সে নীচে, কখনো সে উপরে আমি নিচে।কখনো আমি তার দুধ হাতে পেয়ে জোরে টিপে ধরছি, কখনো সে ঠোঠ চোষার সময় আমার ঠোঁটে কামড় দিচ্ছে। আমার ঠাটানো বাড়া দু তিনবার তার সদ্য গজানো যোনির উপর ঘষে যাচ্ছে। সেই ঘসা ঘসি তে দুজনই আরও গরম হয়ে গেলাম। একসময় সে আমার বাড়াটা হাতে পেয়ে খুব জোরে চেপে ধরল।

আমরা দুজনই খাটে বসে এসব করছিলাম। হঠাৎ দুজন দুজনের দিকে তাকিয়ে স্থির হয়ে গেলাম। ধস্তাধস্তি বন্ধ হল। সে আমার বাড়াটা আরো জোরে চেপে ধরল। আমি আরামে আঃ! বলে উঠলাম।

সে সেক্সী মেয়ের মত রাগ দেখিয়ে বলল,”এবার? তোমার আসল জায়গা ধরেছি। বাবাঃ, তোমার ধোনটা পুরো লোহার রড হয়ে গেছে দেখছি। করতে চাও আমার সাথে ফাক বয়! আহারে! কিন্তু আমিতো ফাকবয়দের সাথে এসব করবোনা। সে আমার ধোনটা চেপে ধরেই কথা গুলো বলছিল। তার খোটা শুনে এবং সম্পুর্ন নগ্ন শরীরটা এত কাছ থেকে দেখে আমার কিছুতেই যেন তর সইছিল না।

সে ওরকম শক্ত করে আমার ধোন চেপে ধরেই খেচতে শুরু করলো। আমি হঠাৎ আরাম পেয়ে তার একটা দুধ টিপে ধরলাম। সে তবুও থামলো না।

এখন সে পুরপুরি সেক্স করার জন্য তৈরি। তার চোখ দিয়ে যেন সেক্সের আগুন বেড়াচ্ছিল। সেই আগুন ঝরানো দৃষ্টিতে সে আমার চোখের দিকে তাকিয়ে তার কচি হাত দিয়ে আমার ধোন খেচে দিচ্ছিল। আমিও আরামে আত্মহারা হয়ে দাঁতে দাঁত চিপে তার সেই চোখের দিকে তাকিয়ে ছিলাম।

হঠাৎ করে সে আমার ধোনটা মুখে ভোরে নিয়ে নিচ থেকে আমার চোখের দিকে তাকালো। আমি হাত বাড়িয়ে তার যোনিতে আঙ্গুল ঢুকিয়ে আমরা দুজনেই বিছানার উপর বসে। সে উপুড় হয়ে আমার ধোন চুষছিল ব্যাপক ভাবে। হঠাৎ আমিও উপুড় হয়ে তার যোনিতে আঙ্গুল ঢোকাতে যাওয়ার সময় আমার লম্বা বাড়াটা তার মুখের মধ্যে প্রায় পুরোটা ঢুকে গিয়ে গলায় আটকে গেল।

আমি ছাড়লাম না। ওই অবস্থাতেই তার মুখে দুটো ঠাপ দিলাম। সে আর না পেরে আমার কোমর ঠেলে ধোনটা ফচ করে মুখের থেকে বের করলো।

তারপর কেশে, ওক টেনে কিছুটা ধাতস্থ হয়ে আমার দিকে আবার সেইরকম রাগী দৃষ্টিতে তাকিয়ে বলল,”ফাক ইউ ফাক বয়|” বলে মিডিল ফিঙ্গার দেখালো। আমি তখনই আবার ধোনটা তার মুখে ভোরে আরো দু তিনটে ঠাপ দিয়ে ঠেসে ধরলাম। এবার তার চোখ দিয়ে জল বেরিয়ে গেল কিন্তু তাও রাগ কমল না।

সে আবারও আমায় টিস করার মত করে ধোন চুষতে লাগলো। এভাবে তাকে দিয়ে প্রায় পনের মিনিট চোসালাম। তারপর তাকে চিৎ করে বিছানায় ফেলে তার দু পা ফাক করে যোনিতে আমার ধোন ঠেকালাম। আমি উপরে নিশা নিচে। সে আমার দিকে তাকিয়ে দাঁতে দাঁত চিপে বলল,’ফাকবয়..!

আমি একটা জোরে ঠেলা দিয়ে অর্ধেক ধোন তার আনকোরা ছোট্ট গর্তে ভোরে দিলাম। এতক্ষন সে অনেক অ্যটিটিউড দেখালেও তার যোনিতে আমার ধোন ঢুকতেই সে অসহায়ের মত আঃ! করে শব্দ করে উঠলো।

আমি আরেকটু চাপ দিলাম। সে আরো যেন ব্যথা পেয়ে আমায় তার উপর থেকে সরিয়ে দিতে চাইল। আমি তার কোনো বাধা মানলাম না। ধোনটা একটু বের করে আবার ঠেলা দিলাম। সে দাঁতে দাঁত চিপে চোখ বন্ধ করে আমার পিঠ খামচে ধরে কোনোমতে সামলাল। আমি আবার একটু বের করে আবার চাপ দিলাম। সে এবার হার মেনে নেওয়ার মত করে আমায় বলল,”পারছিনা রাহুল দা… লাগছে… আঃ… বের করে নাও প্লিজ…

আমি আরেকটা ঠাপ দিয়ে ক্রুর গলায় বললাম,”এবার তোর কি হবে নিশা? তোর সভ্য ভদ্র পুসি’তে ফাকবয় এর লিঙ্গ ঢুকে গেল তো…” বলেই এক চাপে পুরোটা ভরে দিয়ে ঠেসে ধরলাম।

তার তখন আমার কথা শোনার অবস্থা নেই, সে কোনোরকমে হিমসিম খেয়ে দাঁতে দাঁত কামড়ে বলল,”আঃ! উঃ! রাহুলদা প্লিজ সোনা, বের করে নাও, প্লিজ…..!

আমি নিজের মাথাটা তুলে কোমরটা ঠেসে ধরলাম। সে আঃ! আঃ! বলতে বলতে উঠে বসার চেষ্টা করল। আমি আরেকটা ঠাপ দিয়ে তাকে আবার শুইয়ে দিয়ে চেপে ধরলাম। সে আমাকে শক্ত করে জড়িয়ে ধরলো। এবার আমি জোরে জোরে ঠাপাতে শুরু করলাম। আমি নিশাকে দিচ্ছি একথা বিশ্বাস করতে পারছিলাম না।

তার সব রাগ খোটা বন্ধ এখন, সে কোনোরকমে আঃ! উঃ! করতে করতে আমার ঠাপ সমলাচ্ছে। তার যোনিটা সত্যিই খুব ছোট আর টাইট ছিল আমার ধোনের তুলনায়।

সে প্রথমবার মাল আউট করার পর কিছটা পিছল হল। কিন্তু তাও টাইট ছিল খুব। তার বিধস্ত অবস্থা দেখে আমি তার কপালে আদর করে চুমু খেলাম। দেখলাম সেদিকে তার কোনো হুস নেই। আমি তার আঃ! উঃ! চিৎকার বন্ধ করতে তার ঠোঠ চুষে ধরলাম। উত্তেজনায় সেও আমার ঠোট চুষে ধরল। দুধ চেপেও ঠাপালাম কিছুক্ষন। এরপর তাকে বাচ্চাদের মত করে কোলে বসিয়ে পেছন থেকে তার দুটো পাছা চেপে ধরে সামনে থেকে ঠাপাতে শুরু করলাম।

সে আমার সামনে দুলতে দুলতে ঠাপ খাচ্ছিল আর, ‘আর পারছেনা নিতে’ এমন ভাবে আঃ উঃ করে শব্দ করছিল। এভাবে বেশ কিছুক্ষণ ভালোরকম করার পর তাকে উল্টো করে বসিয়ে ডগি স্টাইলে চুদতে লাগলাম। সে আর বাধা দিচ্ছিল না বরং সেও করে আরাম পাচ্ছিল। ডগি স্টাইলে চোদার সময় জোরে জোরে ঠাপ দিচ্ছিলাম তাই সে আর নিতে না পেরে উঁচু হয়ে আমার বুকে পিঠ ঠেকিয়ে দিল।

কিন্তু তখনো তার যোনি থেকে আমার ধোন বাড়ায়নি। আমি ঐ অবস্থাতেই দু হাতে তাকে চেপে ধরে দুধ চেপে আবার ঠাপাতে লাগলাম। সে আঃ! আঃ! উঃ! আঃ! করে বাচ্ছাদের মত শব্দ করছিল। তাকে দারুন কিউট লাগছিল তখন। আমি ঠাপ বন্ধ করতে সে উহঃ বলে বাচ্চাদের মত একটু কেঁদে ফেলল। আমি খুব যত্নে আদর করে পেছন থেকে তার কানে গলায় চুমু খেয়ে বললাম,”কি হয়েছে সোনা? খুব লাগছে?

সে অদূরে মেয়েদের মত ঠোঠ ফুলিয়ে বলল,”হুম…আমার ওটা ছোট্ট তো আর তোমারটা খুব বড়! আমার ধোন নিশার যোনিতে তখনো ঢোকানোই ছিল। আমি তার ঘারে ঠোঠ রেখে পেছন থেকেই আরো জোরে জোরে করতে শুরু করলাম। আবারও সে আঃ! উঃ! শুরু

কিছুক্ষন খুব স্পিডে করার পর একটা ধাক্কা দিয়ে আমি তাকে পেছন থেকে বিছানায় শুইয়ে দিলাম। তখন আমারটা ভেতরে। সেই অবস্থাতে আবার করতে শুরু করলাম।

নিশা তখন শুধুই আঃ উঃ করছে আর আমার ঠাপ সমলাচ্ছে। উঃ! কি টাইট তার যোনিটা। আমি ধোনটা একটানে বের করে নিলাম। তারপর নিজে খাট থেকে নেমে তাকে টেনে তুলে মেঝেতে দার করলাম। সে লজ্জায় আর ক্লান্তিতে আমার চোখের দিকে তাকাতে পারছিল না। আমি তাকে জড়িয়ে ধরে চটকাতে চটকাতে ঠোঠ চুষে অনেক্ষন আদর করলাম।

দুজনেরই সারা শরীর ঘামিয়ে গেছিল। তার ঘামের সাথে আমার ঘাম মিশে গেল। তারপর তাকে কোলে তুলে নিয়ে যোনিতে ঠিকঠাক লিঙ্গটা ঢুকিয়ে তাকে বাচ্চাদের মত দোলাতে লাগলাম। ধোন ঢুকতেই সে আ! করে চিৎকার করে দু হাতে আমার গলা আর দু পায়ে আমার কোমর জড়িয়ে ধরে শীৎকার দিচ্ছিল। আমি তাকে কোলে করে অনেক্ষন ঠাপালাম।

করতে করতে দুবার পকাৎ করে ধোনটা যোনি থেকে বেরিয়ে গেছিল, সেটা অন্যরকম সুখ দিচ্ছিল। আমি নিজেই আবার সেটা ঢুকিয়ে পুনরায় ঠাপাচ্ছিলাম। নিশা শুধু আমার গলা আর কোমর জড়িয়ে উঃ আঃ প্লিজ এসব বলতে বলতে দুলছিল। একসময় তাকে ছেড়ে কিছুক্ষন দুধ টিপলাম, ঘরে গলায় কানে চুমু দিয়ে আদর করলাম। সেও আমায় বয়ফ্রেন্ডের মত আদর করল। তারপর আবার তাকে চিৎ করে শুইয়ে তার উপর শুয়ে যোনিতে ধোন ঢুকিয়ে ঠাপাতে লাগলাম।

নিশা আমার ঠোঁটে ঠোঁট মিশিয়ে থাই দুদিকে সরিয়ে ঠাপ খাচ্ছিল আর দুই হাতে আমার চুলে পিঠে হাত বুলিয়ে দিচ্ছিল। এভাবে আবেগঘন মুহূর্তে একসময় আমি তার ভেতরে মাল আউট করলাম তারপর টর বুকে মাথা রেখে যুদ্ধ বিধ্বস্তের মত পরে গেলাম।

নিশা আমার মাথাটা উঁচু করে কপালে চুমু দিয়ে অদূরে গলায় বলল,”মাই কিউট ফাকবয়! বলে আমার ঠোঠ চুষে ধরল। এমন মুহূর্তে নিশার মুখে একথা শুনে আমিও ভালোবেসে তার ঠোঠ চুষে ধরলাম।

প্রায় দুমিনিট ননস্টপ এরকম আদর করার পর আমরা পরস্পর পরস্পরকে ছাড়লাম। নিশা খুব আলতো করে হাসছিল। আমি তার ঠোঁটের কাছে ঠোঁট নিয়ে বললাম,”তোকে খুব সেক্সী লাগছিল তখন”

সে বলল,”কেন… এখন লাগছেনা?

আমি তাকে চুমু দিতে গেলাম, সে আমায় সরিয়ে দিয়ে খাট থেকে উঠতে উঠতে বলল,”সরো… মা বাবা চলে আসবে উপরে যাও’ বলে নিজের ফোনটা হাতে নিতে প্রায় লাফিয়ে উঠে বলল,”এই রে…! কেস করেছে! অবন্তিকা তোমায় ফোনে না পেয়ে আমায় মেসেজ করেছে তুমি ঘরে আছো কিনা জানতে”

আমি বললাম,”ওহ গড..!

নিশা পাকা মেয়ের মত বলল,”ফাকবয় এতক্ষন কি করছিল ছবি তুলে পাঠিয়ে দি?

আমি তাকে বললাম,’না… এখন না, পরের বার।

সে অবাক হয়ে হা হয়ে বলল,”আবার মানে? আর হবেনা। যাও ঘরে যাও…”

আমি তাকে আবার জড়িয়ে ধরে পাগলের মত চুমু দিতে আরম্ভ করলাম। নিশাও আমাকে জড়িয়ে ধরলো।

সেদিনের পর থেকে নিশাও অবন্তিকাকে ইগনোর মারতে শুরু করল। বরং সে সুযোগ পেলেই আমার সাথে সেক্স চ্যাট করতো। আমরা আস্তে আস্তে সবাইকে না জানিয়ে বিশেষ করে অবন্তিকাকে না জানিয়ে আমার সাথে ঘুরতে যেত। সেদিনের পর আমরা আরো ইন বার সেক্স করছি। দুই বার হোটেল রুম ভাড়া করে আর একবার আমার ঘরে। তবে আমাদের মধ্যে কখনো প্রেম ভাব আসেনি।

যত টুকু ‘সোনা, মনা, আই লাভ ইউ’ সব সেক্স করার সময়। আসলে যে ভালোবাসা নিষিদ্ধ তার প্রতি ছেলে মেয়ে দুজনেরই ইচ্ছা সমান হয়।

(function(d, s, id) { var js, fjs = d.getElementsByTagName(s)[0]; if (d.getElementById(id)) return; js = d.createElement(s); js.id = id; js.src=”https://connect.facebook.net/en_US/sdk.js#xfbml=1&appId=249643311490&version=v2.3″; fjs.parentNode.insertBefore(js, fjs); }(document, ‘script’, ‘facebook-jssdk’));

Leave a Comment