ঠিক যেন লাভ স্টোরি [৮]

লেখক- MohaPurush

এদিকে রিতার মাকে ভর্তি করা হয়েছে হাসপাতালে। ডাক্তার দেখে বলে দিয়েছে শরীর দূর্বল, তার ওপরে উত্তেজনাতে এমন হয়েছে। ভয়ের কিছু নেই। রোদ্দুর এর আগে বড় কোনো হাসপাতালে আসেনি। ওর কাছে ডাক্তারখানা বলতে পাড়ার মোড়ের দোকানটা। হা করে যেন দেখতে থাকে সব কিছু। মনে মনে বলে আরিব্বাস শালা কি বিশাল কারবার!! হা করে ডিউটিরত নার্সগুলোর দিকে তাকিয়ে থাকে রোদ্দুর। বয়সে ওর থেকে বড় বড় নার্সগুলোকে দেখে কেমন যেন প্যান্ট এর ভেতরটা সুরসুর করে ওঠে ওর।
সাদা এপ্রন পরা নার্সগুলোর বড় বড় বুকের দিকে হা করে তাকিয়ে দেখে আর মনে মনে বলে আরিশালা কত্ত বড় বড় দুধ! দুচ্ছাই দুধ কি ওগুলোর নাম তো মাই। নুরা বলেছিলো সেদিন। রোদ্দুর এর স্পষ্ট মনে আছে সেদিন এর কথা। ও কলতলায় গিয়েছিল পানি খেতে, গিয়ে দেখে রিতা দাড়িয়ে দাড়িয়ে গোসল করছে। ভেজা শরীর এ রিতাকে দেখেই কেমন যেন লাগছিলো রোদ্দুর এর। রিতাও চেচিয়ে বলেছিল
– ওই ছ্যামড়া এইহানে দাড়ায়া দাড়ায়া কি দেহস?
– কিছুনা, পানি খামু।
সেদিন রিতা কলে চাপ দিচ্ছিলো আর কলের মুখ এর সামনে দাড়িয়ে দুই হাতে পানি নিয়ে খাচ্ছিলো রোদ্দুর। রিতা কলে চাপ দেয়ার জন্য ঝুকতেই ওর ঢিলা কামিজ এর ফাক দিয়ে অনেক খানি বেরিয়ে পরেছিলো দুধ দুটো। সেদিকে তাকাতেই হি হি করে হাসছিলো রিতা। ভয়ে পালিয়ে চলে এসেছিল রোদ্দুর। কিন্তু ও কিছুতেই বুঝতে পারছিলো না যে ওর নুনুটা কেন এভাবে দাড়িয়ে আছে। তবে বুঝেছিল এটা ভালো কিছুনা৷ তাই বাবা মাকে না বলে বেছে নিয়েছিল নুরাকে। নুরাও এই বস্তিতেই থাকে।
বয়সে রোদ্দুর এর চেয়ে সাত আট বছরের বড়। রোদ্দুর ওদের আড্ডায় যেতেই নুরা চেচিয়ে বলেছিল কি বে ওদ্দুর এমন ঘামছিস কেন বে?
– দুসশালা আর বলিস না, ঝামেলা হয়া গেছে।
– কি ঝামেলা?
– বাল নুনুডা এমন শক্ত হয়ে আছে কি জন্যে বুঝিতেছি না।
শুনে খ্যাঁক খ্যাঁক করে হেসেছিল নুরা।
– শালা ওদ্দুর তুই বে এখনো ভোদাই ই আছোস। ছুট পুলাপাইন এর থাকে হইলো নুনু আমাগোডা তো শালা ধোন হয়া গেছে। তা মামা কি দেখছস যে ধোন খাড়াইছে?
সচেতন হয়ে যায় রোদ্দুর। নিজেকে বোঝায় যে রিতাকে দেখার কথা কিছুতেই বলবে না।
– এমনি এমনি খাড়াইছে।
– দূর বাল আমার সাথে মিছা কতা চোদায়ো না, সত্যি কথা ক, একখান জব্বর জিনিস দেহামু।
জব্বর জিনিসটা কি? দেখার কৌতুহল দমন করতে পারে না রোদ্দুর। আস্তে আস্তে বলে দেয় রিতার কথা।
রিতার কথা বলতেই রোদ্দুর এর পিঠ চাপরে দিয়েছিল নুরা।
– আরে শালা অদ্দুর রে তোর তো দেহি কপাল! রিতা মাগিডার মাই যা হইতাছে না রে দিন দিন! সব ওই শালা হকার ব্যাটার হাতের কাম। শালা আমাগো পাড়ার মাল, অন্য পাড়া থাইকা আইসা টিপা চুইশা বড় করতাছে, আমিও তালেই আছি একদিন খালি চোখে পরুক। মাগিরে চুইদ্দা ছাইড়া দিমু।।
নুরার কথা কিছু বুঝতে পারে না রোদ্দুর। ফিসফিস করে বলে কি জানি দেহাইতে চাইলি যে!!
নুরা তখন ওর সদ্য কেনা স্মার্টফোনটা বের করে একটা ভিডিও চালু করে দেয় রোদ্দুর এর হাতে।
রোদ্দুর এর স্পষ্ট মনে আছে এই রকম ই একটা হাসপাতাল ছিল। আজ শালা এই হাসপাতালে এসে ভিডিওর কথাটা মনে পরে গেল।
ভিডিওতে চৈতালী নামের এক মেয়ে এসেছিলো ডাক্তার এর কাছে। ডাক্তার চেক আপ এর জন্যে পুরা ন্যাংটা বানায়া দিছিলো মেয়েডারে। ভিডিওতে চৈতালী রে ন্যাংটা দেইখা তো সেদিন রোদ্দুর এর অবস্থা আরো খারাপ। ওর নুনু থুক্কু ধোনটা টনটন করতেছিলো দাড়ায়া। কিছুক্ষণ পরে দেখে মেয়েটা ডক্তার এর ধোন চুষছে আর ডাক্তার মেয়েটার নুনুতে মুখ দিছে। রোদ্দুর নুরাকে বলেছিলো ছি ছি ওরা দেহি পেচ্ছাপ এর জায়গায় মুক দিতাছে। মাইডার নুনুতে মুখ দিছে ডাক্তার।
– দূর শালা ভোদাই মাইয়াগোডা নুনু না, ওইডা হইলো ভোদা। ভোদা চুষতেই তো মজা। যেইদিন চুষবি মামা সেইদিন বুঝবি।
রোদ্দুর এর মনে হচ্ছিল ধোনটা বোধহয় এখন ফেটেই যাবে। হঠাৎ দেখে নুরা প্যান্ট খুলে নিজের ধোনটা বের করে এনেছে! একদম কালো কুচকুচে সেই মোটা। আর গোড়াটা চুলে ভরা। বিস্মিত হয়ে তাকালো রোদ্দুর। নুরার চেয়ে ওর ধোনটা প্রায় এক ইঞ্চি মতো খাটো হলেও মোটায় প্রায় সমান। আর ওর ধোনের গোড়ায় সবে পাতলা ফিরফিরে চুল গজিয়েছে।
রোদ্দুর এর সামনেই নুরা ধোনটা মুঠ করে ধরে সমানে ওঠানামা করতে থাকে। উৎসাহ দেয় রোদ্দুর কেও। আবে শালা আমার মতো কর। দেখ কি মজা। কিন্তু রোদ্দুর ইচ্ছা করলেও পারেনা। কোথায় যেন একটা বাধা আসে। মাঝে মাঝেই ওর এমনটা হয়। বস্তির ছেলেগুলো অবলিলায় যা করতে পারে ও পারেনা। এ জন্য মাঝে মাঝেই তো নুরা, শামসু এরা বলে তুই শালা মাঝে মাঝে এমন ভদ্দরনোকদের মতো করিস না শালা… এটা শুনলেই রাগ লাগে রোদ্দুর এর। কি বে শালা ভদ্দরনোক চুদাস, আমিও তোদের একজন।
সেদিন নুরার সামনে অমন করতে না পারলেও রাতে শোয়ার পরে ভিডিওটার কথা মনে পরতেই ধোন দাড়িয়ে গিয়েছিলো ওর। অন্ধকারে প্যান্ট এর ভেতরে হাত ঢুকিয়ে নারছিলো নুরার মতো করে। সত্যিই তো! আসলেই অনেক আরাম। বেশ কিছুক্ষণ হাত ওঠানামার পরেই কেমন যেন দু চোখ ঝাপসা হয়ে এসেছিলো ওর। কেমন এক অদ্ভুত ভালো লাগা ছড়িয়ে পরেছিলো পুরো শরিরে। আরামে কাপতে কাপতে দেখেছিলো ধোন এর মাথা দিয়ে গল গল করে কি যেন বের হয়ে আসছে!
প্রথমে তো ভেবেছিল মুতে দিল কিনা, কিন্তু পরে দেখে যে না পেচ্ছাপ এত চেয়ে ঘন কেমন আঠালো জিনিসটা। পরে নুরাদের থেকে জেনেছিল ওটাকে বলে মাল। প্রথম মাল আউট এর পরে কেমন যেন দূর্বল দূর্বল লাগছিলো ওর। কিন্তু এমন নেশা পেয়ে বসল যে এরপর থেকে প্রায় ই এমন করে ও। আজকে এই হাসপাতালে এসে সেদিনকার সেই ভিডিওতে দেখা চৈতালী মেয়েটাকে খুব মনে পরছে রোদ্দুর এর।
সৃষ্টি বেরিয়ে যেতেই কিছুক্ষণ স্থানুর মতো বসে রইলো সৃজন। মনে মনে ভাবলো যাক রাগের মাথায় হলেও আপুর মুখ থেকে আসল নগ্ন সত্য টা বেরিয়ে এসেছে। ঠিকিতো বলেছে আপু। ভুল কিছুতো বলেনি! আপুর জীবনে আসলেই তো ও একটা বোঝা ছাড়া আর কিছুই না। কি করতদ পেরেছে ও ওর বোনটার জন্য! কিচ্ছু না। প্রায় চোদ্দ বছর হতে চলল বোনের ঘার এর ওপরে বসে খাচ্ছে। অথচ সত্যিই তো ও না থাকলেই বরং ভালো হতো আপুর জীবনটা। সিদ্ধান্ত নেয়ে হয়ে গেছে সৃজন এর।
ও আর আপুর জীবনের বোঝা হয়ে থাকবে না! মুক্তি দেবে আপুকে। হ্যা মুক্তি! শুধু কি আপুকেই মুক্তি দেবে! নাহ তা না এই অভিশপ্ত জীবন থেকে চিরমুক্তি নেবে ও নিজেও। বড় করে একটা শ্বাস নেয় সৃজন। ক্র্যাচদুটো বগলে নিয়ে আস্তে আস্তে বেরিয়ে আসে বাইরে। বস্তির পাশের গলিপথ টা ধরতেই চায়ের দোকানদার তুহিন হেসে বলে কি মিয়া এই টাইম এ কই চললা? সইন্দা নামব তো একটু পরে! তুহিন এর কথা যেন শুনতেই পায়নি এভাবে ক্রাচ এ ভর করে এগুতে থাকে সামনে।
ওর মনে আজ আর কোনো দ্বিধা নেই! কোনো ক্ষোভ নেই। ও এক ব্যার্থ মানুষ। নিজের জীবনের ব্যার্থতার দায় আর কতো বয়ে বেরানো যায়!! এই ব্যর্থতার দায় থেকে একটু পরেই খুলে যাবে চিরমুক্তির পথ। গলিপথটা পেরিয়ে আরেকটু এগুতেই রেললাইন টা পেয়ে যায় সৃজন। লম্বা রেললাইন। মাঝে মাঝে নুরি পাথর ফেলা। রেললাইন এর দু’ধারে দূর্বাঘাস জন্মে সবুজ হয়ে আছে। সন্ধ্যার শান্ত বাতাসে মৃদু মৃদু দুলছে ঘাস এর ডগা। সন্ধ্যার বাতাস মনে এক অদ্ভুত প্রশান্তি এনে দেয় মনে।
কিছুক্ষণ পরে কানে আসে দূরাগত রেলের হুইসেল এর পো পো একটানা শব্দ। মুচকি হাসে সৃজন। ওইতো এসে পরেছে প্রায় ওর মুক্তি। ক্রাচ এ ভর দিয়ে দূর আকাশের দিকে তাকায় একবার। সূর্যটা কেমন লালচে হয়ে গেছে কোনো তেজ নেই। ঠিক যেন সৃজন এর মতো নিস্তেজ। দুচোখ বন্ধ করে নেয় সৃজন। এখন কেবল একটাই অপেক্ষা মুক্তির!!
এদিকে সৃষ্টি অনেকক্ষণ ধরে লাইনে দাঁড়িয়ে পানি পায়। পানি আনতে আনতস ভাবে নাহ সৃজন এর সাথে ওভাবে কথা বলাটা উচিৎ হয়নি ওর। হাজার হোক ওর ভাইটা যে বড্ড অভিমানী সেই ছোট থেকেই। বাবা মা হাজার কিছু বললেও কখনো গায়ে মাখতো না ও! কিন্তু সৃষ্টি কেবল জোড়ে করে ধমক দিলেও অভিমানে কেঁদে ভাসাতো ওর ভাইটা। বারান্দায় পানির বালতি নামিয়ে রাখে সৃষ্টি। উফফফফ পানি পাওয়া কি যে ঝামেলা বলতে বলতে ঘরে ঢোকে সৃষ্টি।
ঢুকেই দেখে ঘর ফাঁকা! কি ব্যাপার! সৃজন তো কখনো কোথাও যায়না! আর আজ এই সন্ধ্যা বেলা গেলটা কোথায়! বুঝতে পারে সৃষ্টি অভিমান জমেছে ওর ভাইটার মনে। ঘরে থেকে বেরিয়ে ভাবতে থাকে কোথায় যেতে পারে ও!! বেরিয়ে এসে গলির মুখটার সামনে দাড়িয়ে যখন এদিক ওদিক তাকাচ্ছে তখনই চা ওয়ালা লোকটা বলল ভাবি কি ভাইরে খুজতাছেন নাকি??
– জ্বী আসলে পানি এনে দেখি ঘরে নেই। কই যেতে পারে বুঝতে পারছি না আসলে!
– এই দিক দিয়াই তো ওই রেল লাইন এর দিকে যাইতে দেকলাম। আমি এই যে জাগাইলাম কই যান কুনো কতাই কইলো না!!
হঠাৎ একটা সম্ভাবনা উঁকি দেয় সৃষ্টির মনে। সম্ভাবনা টা মনে আসতেই কেপে ওঠে ওর পুরো শরীরটা। প্রায় দৌড়ে যায় গলিপথ ধরে। এমন সময়েই কানে বাজে রেলের হুইসেলটা।
সৃজন ঠায় দাড়িয়ে আছে রেল লাইন এর মাঝে। এখন হুইসেল এর পাশাপাশি কানে বাঝছে রেলের ঝকঝকাঝক আওয়াজ। ওয়াজের সাথে সাথে মাটিটাও যেন কাঁপছে একটু একটু। হঠাৎ কানে আসে সৃষ্টির কন্ঠ!!!
– ভাইইইইই সরে যা প্লিজজজ ভাইইই না য়া য়া য়া য়া য়া য়া
কিন্তু সৃজন অনড়।।
এদিকে সৃষ্টি দৌড়াচ্ছে প্রানপনে ভাই এর দিকে। মৃত্যুদূত এর মতো বিশাল রেলগাড়ীটা এগিয়ে আসছে সৃজন এর দিকে। সৃষ্টি আরো জোরে দৌড়াতে থাকে। মুহুর্তেই নিজের জীবনটাকে মনে হয় অর্থহীন! ট্রেনটা প্রায় এসে গেছে! আর মাত্র কয়েক সেকেন্ড!! সৃষ্টি দৌড়াতে দৌড়াতে ভাবতে থাকে ও কি ট্রেনের আগেই পৌঁছাতে পারবে ওর ভাই এর কাছে!!! নাহহ না পারলে চলবে না, যে করেই হোক ওকে যে পৌঁছাতেই হবে।
ন্যানো সেকেন্ড এর ব্যাবধানে যেন জয় হয় সৃষ্টির। ট্রেনটা আসবার ঠিক আগ মুহুর্তে যেন ক্ষিপ্র বাঘিনীর মতো ঝাঁপিয়ে পরে ভাই এর ওপর। তাল সামলাতে না পেরে দুজনেই পরে যায় রেল লাইন এর পাশের দুর্বা ঘাস এর ওপর। হুশ করে যেন হাওয়া কেটে ওদের পাশ দিয়ে বেরিয়ে যায় ট্রেনটা। ঘটনার আকস্মিকতায় সৃষ্টি যেন পাথর হয়ে গেছে। সৃজন ঘাস এর ওপরে বসে আছে মাথা নিচু করে। ট্রেনটা চলে গেছে । সন্ধার মরা আলোতে দৃষ্টি চলছে না খুব বেশি দুরে। হঠাৎ যেন প্রান সঞ্চার হয় সৃষ্টির মাঝে।
লাফ দিয়ে বসেই প্রচন্ড রাগে যেন কষে এক চড় কষায় সৃজন এর গালে। সৃজন কিছু বুঝে ওঠার আগেই মারতে থাকে উপর্যুপরি। টানা সাত আটটা চড় সৃজন এর গালে বসিয়ে দিয়ে ভাইকে বুকে টেনে নেয় সৃষ্টি। কেঁদে ওঠে হাওমাও করে। কাঁদতে কাঁদতেই বলে বড্ড বার বেরেছে তোর না , দাড়ানা তোর অন্য পাটাও আজকে আমি ভেঙে দেব। সারা জীবন তোকে বয়ে বেরাবো দরকার পরলে, তার পরেও আমার থেকে দুরে যেতে দেব না। কান্না যেন এক সংক্রাম ব্যাধি! বোনের এ আকুল কান্না যেন সঞ্চারীত হয় সৃজন এর মাঝেও।
বোনের বুকের ভেতর ও নিজেও যেন ফুঁপিয়ে ওঠে। ফোঁপাতে ফোঁপাতে সৃষ্টি বলে ছিহহহ তুই এত্তো স্বার্থপর! একটা বার আমার কথা ভাবলি না!! এই আমি এতগুলো বছর ধরে মুখ বুজে এতো কিছু সহ্য করছি সে কার জন্য? আর আজ রাগ এর মাথায় কি না কি বলেছি তাতেই এতোদিকার সব কথা ভুলে গেলি!! এইনা বলেছিলি কখনো আমাকে ছেড়ে যাবিনা! এই তোর কথার দাম?
কাঁদতে কাঁদতে সৃজন ও উত্তর দেয় আমায় ক্ষমা করে দে আপু। প্লিজ সত্যিই আমার মাথা কাজ করছিলো না রে।
কান্না থামিতে ভাই এর কপালে ছোট্ট করে একবার চুমু খায় সৃষ্টি। এরপরে ভাইকে ধরে তুলে হাটা দেয় ওদের ঘরের দিকে। রিতার মা প্রায় সুস্থ্য হয়ে উঠেছে। তার পরেও ডাক্তার বলেছে একটা রাত অবজারভেশন এ রাখতে হবে। বস্তি থেকে হাসপাতাল খুব একটা দুরে না। দুপুরেও খাওয়া হয়নি। রাতে হাসপাতাল এ মায়ের জন্য খাবার আনতে হবে।
এ জন্য ভাই বিশুকে মায়ের পাশে রেখে বেরিয়ে আসে রিতা। ওয়েটিংরুম এর কাছে আসতেই দেখে রোদ্দুর টখনো বসে আছে। রদ্দুর এর শুকনা মুখটা দেখে মায়াই লাগে। ডাক দেয় রিতা। কিরে তুই এইহানে?
– হ। তর মায়রে ছাড়ব কবে?
– কাইলকা। আমি বাড়িত যাইতাছি মায়ের জন্যে খাবার আনা লাগব। যাইবি লগে?
উঠে আসে রোদ্দুর। দুজনে পা বারায় রাস্তায়। রাস্তায় নেমে রিতা বলে
– ওই ছ্যামড়া তরে না কতোবার কইছি আমারে নাম ধইরা তুই কইরা কইবি না, আমি কইলাম তর চেয়ে বয়সে মেলা বড়।
– হিঃ হিঃ তুইনা আমার চেয়ে বড়!
বলে রিতার গায়ে ঘেঁষে দাঁড়ায় রোদ্দুর। এই দেখ তুই আমার ঘাড় এর সমান।
– সর ছ্যামড়া সইরা খাড়া গায়ের ওপর আসোস ক্যা!
রিতার কথায় একটু যেন লজ্জা পেয়ে যায় রোদ্দুর। সরে দাঁড়ায় কিছুটা।
– হিঃ হিঃ এই জন্যই কই তুই ছুড মানুষ।
– অই ছেমরি আমারে ছূট কইবি না কইলাম একদম।
– ছুড নাতো কি? সরতে কইলেই সরতে হইবো? এই জন্যেই কই ছুট মানুষ।
ছোট বলাতে রাগে গা জলে যায় রোদ্দুর এর। আবার রিতার দিকে সরে গিয়ে একটা হাত খপ করে চেপে ধরে রোদ্দুর। রোদ্দুর এর কাজে যেন আৎকে ওঠে রিতা।
– ওই ছ্যামড়া কি করস! বস্তিতে কইলাম কইলে প্রায় আইসা পরছি। তুই আমার হাত ধরছস কেই দেকলে কি কইবো মাইনষে!
– এই না কইলি আমি ছুডো মানুষ! আর কে কি কইব? মাইনষেরে ডরাই নাকি আমি!
– ইস রে আমার বীর পুরুষ রে! তর সাহস এর দৌড় আমার জানা আছে। সেইদিন ইতো আমার ভয়েই তো পালাইলি আবার কস যে কাউরে ডরাস না!!
– তরে ডরাই মানে! কুনদিন পালাইলাম!!
– হিঃ হিঃ পানি খাওয়ার সময় যেইদিন আমার বুক দেকতাছিলি ওই দিনি ও পলাইলি!
বলে হাসতে হাসতে যেন রোদ্দুর এর গায়ে পরতে থাকে ও। রিতার নরম শরীর এর ছোঁয়ায় যেন আবার প্যান্ট এর ভিতর টা শক্ত হয়ে উঠেছে রোদ্দুর এর।
আবছা অন্ধকারের মাঝে ওরা এসে ঢোকে বস্তিতে। অবশ্য বস্তিতে ঢোকার মুখেই রিতার হাতটা ছেড়ে দিয়েছে রোদ্দুর। বাড়ি পৌঁছে রোদ্দুর বলে তাইলে থাক, আমি বাড়ি যাইগা।
– অহনি যাইবি? আমি একলা একলা রান্দিমু। থাকনা একটু।
– হিঃ হিঃ এই না কইলি যে তুই আমার বড়৷ অহন আবার একলা থাকতে ডরাস ক্যা??
কপোট রাগ দেখায় রিতা। আসা লাগবো না, যা বাইত যা। বলে রিতা ঢুকে পরে ঘরে। আশপাশ টা একবার ভালো করে দেখে নেয় রোদ্দুর। কেউ নেই দেখে টুক করে ঢুকে পরে রিতাদের ঘরে। রিতা পেছন ফিরে রোদ্দুরকে দেখতে পেয়ে বলে কি হইলো? আইলি ক্যান আবার?
এমনি তুই ডরাইবি তাই। বলে বসে পরে রিতাদের বিছানার ওপরে। রিতা নিজেও জানেনা আসলে কেন রোদ্দুরকে ডেকেছে ও। ও তো হাসানকে ভালোবাসে! আর রোদ্দুর তো ওর থেকে বয়সে কত্তো ছোট! তার পরেও ছেলেটার মধ্যে কেমন যেন অদ্ভুত এক ধরনের সরলতা আছে। বস্তির ছেলেগুলোর সাথে মিশলেও ও যেন সবার থেকে আলাদা। আস্তে আস্তে ধীর পায়ে রিতা এগিয়ে যায় রোদ্দুর এর কাছে। খোলা জানালা দিয়ে চাঁদের আলো এসে ঢুকেছে ঘরে। পুরো বিছানা ভেসে যাচ্ছে চাঁদের হাসিতে।
রোদ্দুর বিছানার ওপরে পা মাটিতে ঝুলিয়ে বসে আছে। একটু একটু করে রিতা এগিয়ে গিয়ে দাঁড়ায় একেবারে রোদ্দুর এর সামনে। রোদ্দুর একবার কেবল একটা ঢোক গিলে। ও ঠিক বুঝে উঠতে পারেনা যে কি করতে চাচ্ছে রিতা! রোদ্দুর এর সামনে দাঁড়িয়ে হাত দিয়ে টেনে গা থেকে খুলে ফেলে ওড়নাটা, ছুরে ফেলে ঘরের মেঝেতে। রোদ্দুর এর সামনে তখন ওড়না ছাড়া কামিজ এর আরালে রিতার ডালিম সাইজ এর উদ্ধত দুধ জোড়া যেগুলোকে নুরা বলেছিল মাই। মাই জোড়ার দিকে তাকিয়ে আরেকবার ঢোক গিলে রোদ্দুর।
ফিস ফিস করে রিতা বলে সেদিন না লুকায়া লুকায়া দেখতাছিলি! একটা হাত সামনে দিকে বাড়িয়ে দিয়ে মুঠ করে ধরে রোদ্দুর এর মাথার পেছনের চুলগুলো। আস্তে আস্তে মাথাটা টানোট থাকে সামনে দিকে আর নিজেও এগোতে থাকে রোদ্দুর এর দিকে। একটা সময় রোদ্দুর এর নাকমুখ এসে ঠেকে রিতার বুকের মাঝে। রোদ্দুর এর হাত পা কেমন ঠান্ডা হয়ে আসে। আস্তে আস্তে নাকটা ঘসতে শুরু করে রিতার বুকের মাঝে। কেমন একটা ঘামে ভেজা ঝাঝালো ঘ্রান আসছে রিতার বুক থেকে। ঘ্রানটা যেন পাগল করে তোলে ওকে।
ঘ্রানটা আরো ভালো করে নিতে যেন নাকটা আরো জোড়ে ঠেসে ধরে রিতার বুকের মধ্যে। নিশ্বাস ঘন হয়ে আসছে দুজন এর ই। রোদ্দুর আস্তে আস্তে মুখটা একটু উঁচু করে ধরে ওর থুতুনিটা লাগায় রিতার দুধ দুটোর মাঝে। তাকিয়ে দেখে দু চোখ বন্ধ রিতার। নাকের পাটাটা কেমন যেন ফুলে ফুলে উঠছে। রিতা আর দাড়িয়ে থাকতে পারছিলো না, পা দুটো যেন আর ভর নিচ্ছিলো না ওর। আস্তে আস্তে বসে পরলো রোদ্দুর এর কোলের ওপর।
রোদ্দুর এর কোলে বসতেই পাছার খাঁজ এ অনুভব করলো একটা লৌহদণ্ড যেন!! দূচোখ বন্ধ করে পাছাটা সামান্য একটুখানি নাড়িয়ে যেন দন্ডটাকে অনুভব করার চেষ্টা করে রিতা। হাত বুলিয়ে দিতে থাকে রোদ্দুর এর মাথায়। রোদ্দুর এর চুলে বিলি কেটে দিতে দিতে চোখদুটো মেলে রিতা। চোখ মেলেই দেখে তাকিয়ে আছে রোদ্দুর ও। মিলন ঘটে চার চোখের। চাঁদের আবছা আলোতে দুজনের চোখেই খেলা করছে এক ধরনের লজ্জা মেশানো কামনা। অভিজ্ঞ রিতা ঠিকি বুঝে নিল কামনা ঝরে পরছে রোদ্দুর এর সুন্দর দুটি চোখ থেকে।
সেই চোখের দিকেই নিজের চোখ এগিয়ে নিয়ে গেল রিতা, কিন্তু চোখের বদলে ওদের ঠোঁট মিলে গেল। দুজনেই দুজনের পিঠ জাপটে ধরল। রিতা রোদ্দুর এর মাথাটা দুহাতে জড়িয়ে ধরে নিজের মুখের আরও ভেতরে টেনে নেওয়ার চেষ্টা করল। আর রোদ্দুর ওর দুহাত দিয়ে আরো শক্ত ভাবে জড়িয়ে ধরল রিতার পিঠ। আস্তে আস্তে পিঠে হাত বোলাতে বোলাতে রিতার ঘন চুলের ফাঁক গলে হাতটা লাগিয়ে দিল কামিজ এর ওপর দিয়ে বেরিয়ে থাকা রিতার ঘারে।
ঠোঁট চুষতে চুষতে আস্তে আস্তে রোদ্দুর আঙুল ছুয়ে ছুয়ে দিচ্ছিলো রিতার কাধের ওপরে। রিতা আস্তে আস্তে দুটো পা ই তুলে দেয় বিছানার ওপর। রোদ্দুর এর কোমরের দুপাশে দুই পা দিয়ে পেচিয়ে ধরে জোড়ে করে। এদিকে রোদ্দুর ও ওর একটা হাত রাখে রিতার উরুর ওপরে। ঠোঁট চুষতে চুষতে হাত বোলাতে থাকে রিতার উরুর ওপরে আর আরেক হাত বোলাতে থাকে রিতার কাধস। রোদ্দুর এর ছোয়াতে যেন ঘামতে থাকে রিতা। কাধের ওপরে রোদ্দুর এর হাতের নিচে যেন জমতে শুরু করে বিন্দু বিন্দু ঘাম।
রিতা আরেকটু এগিয়ে যেতেই দুধ দুটো একদম ঠেসে যায় রোদ্দুর এর বুকে। এদিকে রোদ্দুরো কাধ ছেড়ে রিতার শিরদাঁড়া বরাবর বাম হাতের দুটো আঙুল বুলিয়ে দিতে থাকে কামিজ এর ওপর দিয়ে। আর ডান হাতের বুড়ো আঙুলটা দিয়ে রিতার বগলের ঠিক নীচ থেকে এক ইঞ্চি মতো জায়গায় গোল গোল করে ঘুরিয়ে দিতে থাকে। রোদ্দুর এর কোলে বসে যেন কেঁপে কেঁপে উঠতে থাকে রিতা। রোদ্দুর এর মুখ থেকে নিজের ঠোঁটটা সরিয়ে নিয়ে সামান্য উচু হয়ে নিজের বুকটা চেপে ধরে রিতা।
রিতার গোল নধর ডালিম সাইজ এর মাইয়ের চাপে রোদ্দুর এর যেন প্রায় দমবন্ধ হয়ে আসতে থাকে। একবার বলতে চায় ওই ছেমরি কি করোস দম আটকায় আহে৷ কিন্ত কথা বেরোয় না মুখ থেকে, তার বদলে বেরিয়ে আসে চাপা গোঙানির আওয়াজ। ও তখন কামড় দিতে শুরু করে রিতার কামিজের ওপর দিয়েই। কখনও ডানদিকের মাই, কখনও বাঁদিকেরটাতে। আর মাইয়ের পাশে, বগলের নীচে ওর একটা বুড়ো আঙুল তখনও ঘুরেই চলেছে। ওই অবস্থাতেই সামান্য একটুখানি ঘুরে রিতাকে শুয়িয়ে দেয় বালিশের ওপর।
আস্তে আস্তে টেনে টেনে ওপরে তুলতে থাকে রিতার পরনের কামিজটা। দুধের একটু নিচ পর্যন্ত তুলতেই পিঠ এর নিচে আটকে যায় কামিজটা। আর তুলতে পারেনা ওপরে। ততক্ষণে পুরো পেটটা বেরিয়ে পরেছে রিতার। মেদহীন শ্যামবর্ণ এর মসৃণ পেটটার মাঝে গোল গভীর নাভিটা চাঁদের আলোতে অদ্ভুত সুন্দর লাগছিলো দেখতে। আর থাকতে না পেরে রিতার নাভিতেই মুখ ডুবিয়ে দেয় রোদ্দুর ।
‘উউউউউউ’ করে শীৎকার দিয়ে ওঠে রিতা নাভিতে মুখ পরতেই।
রোদ্দুর যত নাভির চারপাশটাতে জিভ বুলিয়ে দিচ্ছে, ততই বেড়ে চলেছে রিতার শীৎকার। দুহাত দিয়ে রোদ্দুর এর মাথাটা ঠেলে সরিয়ে দিতে চেষ্টা করছে রিতা, পারছে না। ছেলেটা যেন আরও বেশী করে ওই জায়গাটাতেই কামড় দিচ্ছে। নিজের ঠোঁটটা কামড়ে ধরে নিজেকে কন্ট্রোল করার চেষ্টা করছে ও,কিন্তু সেটাও পারছে না। ওর গলা থেকে উউউউ.. মমমমম আআআআহহহহহহ এসব শব্দ বেরিয়ে আসছে। রিতাকে সামান্য একটুখানি উঁচু করে ধরে ওর গা থেকে কামিজ টা খুলে নিল রোদ্দুর।
এখন ওর চোখের সামনে উন্মুক্ত রিতার ডালিম দুটো। হা করে প্রায় একটা মাই পুরোটাই মুখের ভেতর ঢুকিয়ে নিয়ে কামড়ে কামড়ে চুষতে শুরু করে রোদ্দুর। দুটো দুধ ই বেশ কিছুক্ষণ চুষে রিতার পায়জামার দড়িটা খুজতে থাকে রোদ্দুর। তাড়াহুড়ায় গিট লাগিয়ে ফেলে আরো। রোদ্দুর এর আনাড়িপনাতে হিঃ হিঃ করে হাসে রিতা। নিজেই খুলে দেয় গিটটা। টেনে পায়জামা নামিয়ে দিতেই বেরিয়ে পরে বহু আকাঙ্ক্ষিত জিনিসটা। হাত দিতেই দেখে কেমন যেন ভেজা ভেজা হয়ে আছে বালে ঘেরা জায়গাটা।
হঠাৎ মনে পরে নুরার সেই উপদেশ মাম্মা মাগিগো ভুদা চুষতে যে কি মজা! যেদিন চুষবার পারবি, সেইদিন বুঝবি। আজি সেই সুযোগ এসেছে রোদ্দুর এর সামনে, না এ সুযোগ হাতছাড়া করবে না ও। তবে সরাসরি ওখানে মুখ দিতেও কেমন যেন লাগে। এ কারণে রোদ্দুর মুখ রাখে রিতার উরু বরাবর। উরুতে মুখ ঘসতে ঘসতে দু হাত সামনে বাড়িয়ে দেয় রোদ্দুর। দু হাত বাড়িয়ে রিতার কোমরের দুদিকটা ধরে ডলতে থাকে খুব ধীরে ধীরে,বুড়ো আঙুল দুটো শিরদাঁড়ার একেবারে নীচে লাগিয়ে।
মমমমমআআআআ গোওওওওও.. উউউহহহহহফফফফফফফফফ.. রোদ্দুউউউউররর কি করতাছস আহহহহহহ করে গুমরে ওঠে রিতা। রিতার উরু দুটো ছোট ছোট চুমু আর জিভের কারসাজিতে ভরিয়ে ধীরে ধীর একটু একটু করে ওপরে উঠতে থাকে রোদ্দুর। আবেশে সমানে ফুটি পা নাড়াতে থাকে রিতা। আরেকটু ওপরে উঠতেই বাল এর ছোয়া পায় রোদ্দুর এর মুখটা। সত্যি কি এক আকর্ষণ যেন টানছে ওর মুখটা। হা করে মুখটা জোরে ঠেসে ধরে রিতার ভোদার ওপর।
ভোদায় মুখ ঠেসে রেখে ভিডিওতে দেখা ডাক্তারটার মতো করে জিভ ঘসতে থাকে চেরা অংশটা বরাবর। রিতা যেন আকাশে উড়ছে। আর ধরে রাখতে পারে না নিজেকে কিছুতেই। দু হাতে বিছানার চাদর খামচে খামচে ধরে পাছা তুলে তুলে রোদ্দুর এর মুখে ভোদা ঠেসে ধরতে ধরতেওওওওওওওওওও ওওওওওওও ওওওওওওফফফফফফফফফফফফ আআআআআআআআহহহহহহহহহহহহহ…….. রোঅঅঅঅঅদ্দুউউউররর বলতে বলতে স্থির হয়ে যায়। রোদ্দুর এর নাকে একটা তীব্র সোদা গন্ধ এসে ঝাপটা মারে।
ওর মনে হয় রিতা যেন দুটো পা দিয়ে ওর মাথাটা চেপে দিতে চাইছে। তারপরেই একটু শান্ত হল রিতা। হাঁপাচ্ছে এখন রিতা। নিঃশ্বাস এর তালে তালে জোরে জোরে ওঠানামা করছে ওর বুক। এদিকে রোদ্দুরের বাঁড়াটা এত ফুলে উঠেছে যে মনে হচ্ছে যেন প্যান্টটাই বোধহয় এবার ফেটে যাবে। এবারে রিতা উঠে ঠেলে শুয়িয়ে দিলো রোদ্দুরকে। প্যান্ট এর বোতাম, চেইন খুলে টেনে খুলে নিল রোদ্দুর এর প্যান্ট। প্যান্ট এর ভিতর জাঙ্গিয়া নেই রোদ্দুর এর।
প্যান্ট টা নামাতেই দেখে যেন টাওয়ার এর মতো দাড়িয়ে আছে ধোনটা। দু’হাতে রোদ্দুরের বাড়াটা ধরে রিতা। বাড়াটা ধরে কিছুক্ষণ মুসলমানি করা চামড়া ছাড়া অংশ টুকুর ওপরে আঙুল বুলিয়ে দিয়ে বুড়ো আঙুল দিয়ে বাঁড়ার চেরাটাতে ঘসতে থাকে রিতা। বাড়ার কাটা মাথাটা কেমন চাঁদের আলো পরে চকচক করছে। নিজের জিভটা বার করে আনে রিতা। চামড়া কাটা লাল অংশটার ওপরে আস্তে আস্তে বুলিয়ে দিতে থাকে। রিতার একটা হাত রোদ্দুর এর বাঁড়ার ডগায় সদ্য গজানো পাতলা ফিরফিরে বালের মধ্যে নড়াচড়া করছে।
আর অন্যহাতটা বাঁড়ার নীচে ঝুলতে থাকা থলেটা আস্তে আস্তে কচলাতে থাকে। এদিকে রোদ্দুর ও বসে নেই। দুই হাতে মুঠ করে ধরেছে রিতার মাই দুটো। ডলিম সাইজ এর মাই এর ওপরে লম্বা চোখা বোটা দুটো টানতে থাকে। বোটায় টান পরতেই শিউরে ওঠে রিতা। আহহহহজ ইসসসস ওই ছ্যামড়া কি করস ইসসস লাগতাছে তো আহহহহহহহ। রোদ্দুর এবারে নিজে উঠে চিৎ করে শুয়িয়ে দেয় রিতাকে। নিজের ঠাটানো বাড়াটা আস্তে আস্তে ঘসতে থাকে রিতার শরিরের সাথে।
রিতার দুই ঠোঁট এর ওপর লিপস্টিক এর মতো করে ঘসে দিতে থাকে বাড়ার আগাটা। দুই ঠোঁট ফাঁক করে মুখে ঢুকিয়ে নেয় রিতা। চেয়ে চুষতে শুরু করে চুক চুক করে। হটাৎ দুষ্টুমি পেয়ে বসে রিতাকে। হালকা করে দাঁত বসিয়ে দেয় রোদ্দুর এর বাড়ার ওপরে। উফফফফফফফফফ করে ককিয়ে ওঠে রোদ্দুর। তাড়াতাড়ি টেনে বের করে নেয় বাড়াটা। ফিসফিস করে বলে ওই ছেমরি কামড়াস ক্যা?
– হিঃ হিঃ তুই যে আমার বুটা ধইরা টানলি!
রোদ্দুর অদ্ভুত চোখে খেয়াল করে চাঁদের এই মায়াবী আলোতে যেন আজ অনেক বেশি সুন্দর দেখাচ্ছে রিতাকে। রিতার ওপরে চরে রোদ্দুর। রিতা হাত দিয়ে রোদ্দুর এর বাড়াটা লাগিয়ে দেয় ওর ভোদার মুখে। বালে ঘেরা ভোদাটায় কিছুক্ষণ ধোন টা ঘসে নেয় রোদ্দুর। রিতার একবার জল খসে ভোদাটা রসিয়েই ছিল, সেই রসে ভেজা পিচ্ছিল ভোদার মুখে আস্তে আস্তে চাপ না দিয়ে আনাড়ির মতো জোরে একটা ঠেলা মারে রোদ্দুর।
এক ঠেলায় একেবারে গোড়া অবধি গেথে যায় রিতার ভোদার মধ্যে। উফফহহহহহহহহ করে ওঠে রিতা আরামে। আস্তে আস্তে কোমড় ওঠানামা শুরু করে রোদ্দুর। রোদ্দুর এর সাথে সাথে নীচে থেকে কোমোড় তোলা দিতে থাকে রিতাও। চাঁদের মায়াবী আলোতে চলতে থাকে ওদের দুজনের চোদাচুদি। রোদ্দুর এর এতো ভালো আগে কোনো কিছুতে লাগেনি। প্রথমবারের মতো নারী শরীর পেয়ে আর ধরে রাখতে পারে না রোদ্দুর। পক পক করে আরো কয়েকটা ঠাপ মেরেই গলগল করে ঢেলে দেয় রিতার ভেতরে।
এদিকে ভোদার মধ্যে রোদ্দুর এর গরম মাল এর ছোয়া পেতেই রোদ্দুর কে বুকের মধ্যে পিষে ধরে রীতাও জল খসিয়ে দেয় দ্বিতীয় বারের মতো। রিতার ওপর থেকে নেমে ওর পাশেই শুয়ে পরে রোদ্দুর। হাফাতে থাকে। ঘামে ভিজে গেছে ওর পুরো শরীরটা। পাশে তাকিয়ে দেখে রিতা ওর দিকেই চেয়ে আছে। ও তাকাতেই হাসে মিটিমিটি। কেমন যেন একটু লজ্জা লজ্জা লাগে রোদ্দুর এর। রিতা রোদ্দুর এর চুলের মধ্যে হাত ঢুকিয়ে বিলি কাটতে কাটতে বলে.
– ওই ছ্যামড়া আইজ যা হইলো এই কথা কিন্তু কইলাম ভুলেও কাউরে কইবি না।
– দুরর ছেমরি আমারে পাগলা পাইছোস? কারে কইতে যামু আমি!
– তুই নুরা, সামসু এগো লগে ঘুরোস ক্যা? ওরা কিন্তু কইলাম ভালা না কেউ।
– ওরা আমার বন্ধু।
– ওগো লগে ঘুরবিনা আর। স্কুলে যাইবি ঠিকঠাক মতো।
– ইসস তুই ছেমরি মায়ের মতো কথা কস ক্যা?
– তর বাপ মায়ে কিন্তু কইলাম অনেক ভালা রে।
উঠে দাঁড়ায় রোদ্দুর। প্যান্ট আর শার্ট টা পরে নেয়। আমি যাইরে৷ তর বাপে আসবো একটু পরে। বলে দরজায় দাড়িয়ে আশপাশে কেউ নেই দেখেই দ্রুত বেরিয়ে পরে রোদ্দুর। রিতা ঠিক বুঝে উঠতে পারেনা রোদ্দুর চলে যেতে এমন কেন লাগছে ওর?
কেমন ফাঁকা ফাঁকা লাগছে যেন! ওতো ভালোবাসে হাসানকে। কই হাসান যখন চলে যায় কোনোদিন তো এমনটা লাগে না!!! তাড়াতাড়ি করে উঠে কাপড় চোপড় ঠিক করে চুলায় ভাত বসিয়ে দেয় রিতা। বাপ আসলে বাপকে খায়িয়ে মায়ের জন্য ভাত নিয়ে যেতে হবে।
রিতাদের ঘরটা দ্রুত পেরিয়ে একটা গানের কলি শিস কাটতে কাটতে নিজেদের উঠোনে ঢোকে রোদ্দুর। ঢুকেই যেন জমে যায় একেবারে চাঁদের আলোয় বারান্দায় মাকে দেখতে পেয়ে।
উরি সাল্লা মা এখন বাড়িতে কেন? এই সময় তো মায়ের টিউশনি তে থাকার কথা! উঠোনে পা রাখতেই কানে বাজে মায়ের গম্ভীর স্বর।
– কিরে বাজে কয়টা? এটা তোর ফেরার সময়?????????
মায়ের সামনে দাড়ালেই কেন যেন জিভ আড়ষ্ট হয়ে আসে রোদ্দুর এর। কথা বলতে পারেনা ঠিকমতো।
– কি হলো? কথা বলছিস না যে বড়? কই ছিলি এতোক্ষণ?.
তোতলাতে তোতলাতে রোদ্দুর বলে মা তু তু তুমি? তুমি টিউশনি তে যাওনি আজ?
– তা দিয়ে তোর কি কাজ? আগে বল কই থেকে আসা হচ্ছে?
– আমিতো হাসপাতালে ছিলাম। রিতার মাকে যে নিয়ে গেল সকালবেলা…
– কথার কি ছিড়ি! রিতার মা কিরে? রিতা বয়সে তোর ছোট না বড়? কতোদিন বলেছি বড়দের নাম ধরে ডাকবি না!
মাথা নিচু করে নেয় রোদ্দুর। ও জানে এখন চুপ থাকাটাই নিরাপদ। কথা বললেই মা রেগে যাবে। চুপচাপ হাতমুখ ধুয়ে নেয় রোদ্দুর। মায়ের ভয়ে ঘরে এসে তাকের ওপর থেকে নামিয়ে নেয় বইগুলো। অনেক দিন না ছোয়ার ফলে কেমন ধুলো জমে গেছে সবকটার ওপর। আস্তে আস্তে ফু দিয়ে ধুলো ঝেড়ে পড়তে বসে রোদ্দুর। ছেলের পরতে বসা দেখে কেবল মুচকি হাসে সৃষ্টি।
মনে মনে ভাবে ছেলেটার ই বা দোষ কোথায়? আমার আর সৃজন এর চোখে এর বাইরেও আরেকটা জগৎ আছে আর সে জন্যই আমরা ভালো খারাপ এর পার্থক্য বুঝি, কিন্তু রোদ্দুর? ওর জন্মই এই বস্তিতে। ওর কাছে জগৎ বলতে এই ঘিঞ্জি বস্তিটার পাঁচশো ঘরের সাড়ে চার হাজার মানুষ। সত্যিই কি এভাবেই বাকি জীবনটা কেটে যাবে???
রোদ্দুর এর শরীরটা খুব ক্লান্ত লাগছিলো। রিতার সাথে ওসব করার ফলে কেমন ঘুম ঘুম পাচ্ছে শুধু। সৃষ্টিও তাকিয়ে দেখে ঘুমে দুচোখ বুজে আসছে ছেলের।
– কিরে ঘুম পাচ্ছে??
মায়ের কথার কোনো উত্তর না দিয়ে কেবল ওপর নীচে মাথা দোলায় রোদ্দুর।
– আচ্ছা ঠিক আছে। খেয়ে শুয়ে পর।
রোদ্দুর যেন এই প্রতিক্ষায় ই ছিল। তাড়াহুড়ো করে বইপত্র গুছিয়ে সামান্য একটুখানি খেয়েই চিৎ হয়ে গেল ওর মাটিতে করা বিছানায়। শোয়ার পরে পরেই যেন তলিয়ে গেল ঘুমের অতলে।
থালাবাসন ধুয়ে ঘরের সব কিছু গুছিয়ে দরজার খিল এটে তারপর বিছানায় যায় সৃষ্টি। সৃজন এর পাশে শুয়ে পরতেই প্রতিদিনকার মতো বোনকে জড়িয়ে ধরে চুমু খায় কপাল এর ওপর। কিন্তু আজ আর ঠোঁট দুটো সরায় না বোনের কপাল থেকে। আস্তে আস্তে ঠোঁট ছুয়ে নেমে আসতে থাকে নিচের দিকে। আলতো করে একটু কামড়ে দেয় সৃষ্টির নাকের ডগাটা। ইসসসসসস কি করছিস ভাই আহহহ করে ওঠে সৃষ্টি। সৃজন সৃষ্টির কথার উত্তর না দিয়ে ওর জিভ টা বের করে আস্তে আস্তে বোলাতে থাকে সৃষ্টির গালের ওপর।
অনেক দিন এই সুখ থেকে বঞ্চিত ওরা দুজন। এই সামান্য আদরেই যেন শিউরে ওঠে সৃষ্টি। ফিসফিস করে বলে ইসসসস আজ হঠাৎ কি হলো তোর ভাই? এবারেও নিরুত্তর সৃজন কেবল সৃষ্টির মিষ্টি ঠোঁটটা হালকা কামড়ে দেয়। উফফফফফফফ কি করছিস তুই আহহহহ ছেলে ঘরে আছে, সেই খেয়াল আছে তোর?? সৃজন সৃষ্টির একটা ঠোঁট পুরে নেয় ওর নিজের দুই ঠোঁট এর মাঝে। চুক চুক করে চুষতে থাকে দীর্ঘদিন পরে বোনের মিষ্টি ঠোঁটটা। শাড়ির ফাঁক দিয়ে একটা হাত রাখে সৃষ্টির খোলা পেট এর ওপর।
পেটে হাত পরতেই যেন একেবারে শিউরে ওঠে সৃষ্টি। সুদীর্ঘ খরার শেষে প্রথম বৃষ্টির পরশে মৃতপ্রায় গাছগুলো যেমন নতুন উদ্যমে সবুজ হয়ে ওঠে, ঠিক তেমন অবস্থা এখন ওদের দুই ভাইবোন এর। বোনের ঠোঁট চুষতে চুষতে পেটের ওপরে হাত বুলাতে থাকে সৃজন। একটা আঙুল পুরে দেয় নাভির গর্তে। নাভির ফুটোয় ভাই এর আঙুল ঢুকতেই যেন পাগল হয়ে ওঠে সৃষ্টি। দু’হাতে সৃজনকে আষ্টেপৃষ্টে জড়িয়ে ধরে জিভটা ঠেলে দেয় ওর মুখের ভেতর। মুখে আপুর জিভটা ঢুকতেই সেটা চুষতে শুরু করে সৃজন।
বোনের জিভ চুষতে চুষতেই বুক থেকে টেনে ফেলে দেয় শাড়ির আঁচলটা। এতক্ষণ এর আদর আর গরমে ঘামে ভিজে গেছে সৃষ্টির ব্লাউজ টা। জানালার ফাক দিয়ে আসা চাঁদের আলোয় সৃজন দেখে আগের থেকে আরো বড় হয়েছে আপুর দুধ দুটো। ব্লাউজের ওপর দিয়েই মুখটা ঠেসে ধরে সৃষ্টির বুকে। অনেক দিন পর বুক ভরে নিতে থাকে বোনের ঘাম এর গন্ধ। আস্তে আস্তে ব্লাউজ এর ওপর দিয়েই কামোড় বসাতে থাকে বোনের নরম তুলতুলে দুধ দুটোর ওপর।
কিন্তু এতে যেন মন ভরে না, ব্যাস্ত হাতে পটপট করে খুলতে থাকে বোনের ব্লাউজ এর বোতাম গুলো। সবগুলো বোতাম খুলতেই অনেক দিন পরে সৃজন এর সামনে উন্মুক্ত হয় ওর মিষ্টি বড় বোনটার গুম্বজ মত বড় বড় পরিপূর্ণ নিটোল দুধ দুটো। ফিসফিস করে বোনের কানের কাছে মুখ নিয়ে সৃজন বলে এই আপু এই দুটো তো দেখি আগের চেয়ে অনেক বড় হয়ে গেছে রে!! ভাই এর কথায় ঠিক সেই আগেকার মতো খিলখিল করে হেসে ওঠে সৃষ্টি।। হাসির দমকে থরথর করে কাঁপতে থাকে ওর দুধ দুটো।
সৃজন এর চুলগুলো খামচে ধরে বলে এই পাগল ওগুলো তো বড় হবেই, বয়স বেরেছে না আমার! তার ওপর একটা বাচ্চা আছে তের বছর এর। বাচ্চা হলেতো মেয়েদের দুধ এমনিতেই বড় হয়ে যায়। অপলক দৃষ্টিতে হাঁ করে তাকিয়ে থাকে সৃজন। এবারে যেন একটু লজ্জা পেয়ে যায় সৃষ্টি। এই দুষ্টু কি দেখছিস রে অমন করে! তোর সৌন্দর্য দেখছিরে আপু উত্তর দেয় সৃজন।
সৃষ্টির দুধদুটো একেবারে বগল আর পাঁজরের কিনার থেকে শুরু করে ধীরে ধীরে গম্বুজের মত খাড়া হয়ে উঠে শীর্ষে কালো বোঁটায় শেষ হয়েছে আর বোঁটার চারদিকে খয়েরি রঙের বৃত্তটার ঘের যেন আরো ইঞ্চিখানেক বেড়েছে আগের চেয়ে। অপরূপ লাগছে দেখতে।
সেই খয়েরী বৃত্তের কিনার ঘিড়ে ছোট ছোট ঘামাচির দানার মত দানা, যেগুলো আগে ছিলনা। গোড়ার দিকে দুধদুটো একটু বেশি ফোলা। কাঁপা কাঁপা হাতে দুধ দুটো ধরে সৃজন। অনেক দিন পরে দুধের ওপরে ভাই এর হাতের স্পর্শ পেয়ে সুখে আহহহহহহহহহহহহহহ সৃইইইইজঅঅঅঅনন ইসসসসসস করে গুমরে ওঠে সৃষ্টি। সৃজন আস্তে আস্তে মুখ নামিয়ে আনে বোনের দুধের ওপর। আপুর বাম দিককার দুধটা বোটা সহ অনেক খানি দুধ মুখে নিয়ে চুষতে থাকে চুক চুক করে।
আর ডানপাশের দুধটা জরে চেপে ধরে হাতের মুঠোয়। হাতের মুঠোয় দুধ চেপে ধরে তর্জনী আঙুলটার মাথা বরশির মতো করে বাঁকিয়ে দুধের বোটায় সুড়সুড়ি দিতে থাকে। অনেকদিন পরে ভাই এর এমন আদর পেয়ে শিউরে শিউরে উঠতে থাকে সৃষ্টি। দু চোখ বন্ধ করে ছোট ভাই এর মাথাটা জোরে চেপে ধরে বুকের ওপর আর নিজের অজান্তেই আহহহহ উফফফফ ইসসসসসস শীৎকার বেরোতে থাকে মুখ দিয়ে। সৃজন বোনের দুধ থেকে মুখটা তুলে মুখ রাখে দুই দুধ এর ঠিক মাঝখানে।
জিভ দিয়ে খসখস করে চেটে দিতে থাকে জায়গাটা, সেই সাথে দুটো দুধই একসাথে দুই হাত দিয়ে ধরে টিপতে থাকে আর কেবল দুধ ই না, সেই সাথে বোঁটাগুলোও দুই আঙুলের ফাঁকে টিপে টিপে ধরে। আবেশে শরীর মোচড়ানো শুরু করে দেয় সৃষ্টি সেই সাথে অনবরত মুখ থেকে বেরুতে থাকে চাপা শীৎকার ধ্বনি। আহহহ উহহহ ইসস ভাইইইই আহহহ কি করছিস আমায় ইসসসসস উদ্ ম-ম অনেক দিন পর আহহহ কি সুখ তোর ছোয়াতে ভাই আহহহহহহহ… হাত বাড়িয়ে সৃষ্টি খুলে দেয় ভাই এর লুঙ্গির গিটটা।
লুঙ্গির ভেতরে হাত দিয়ে খপ করে চেপে ধরে সৃজন এর ঠাটানো বাড়াটা । ইসসসস ভাই কেবল কি আমার দুধ ই বড় হয়েছে! তোর এটাতো দেখি আগের চেয়ে অনেক অনেক মোটা হয়ে গেছে আহহহহহ। বাড়াতে বোনের নরম হাতের ছোয়া পেয়ে যেন সেই পুরোনো দিনগুলোতে ফিরে গেছে সৃজন। এক টানে খুলে দেয় সৃষ্টির পরনের পেটিকোটটা। চাঁদের মায়াবী আলোতে তাকিয়ে থাকে খোঁচা খোঁচা বালে ঘেরা ওর বড় আপুর তাল শাসের মতো গুদটার দিকে। আস্তে করে মুখ নামিয়ে আনে গুদটার ওপর।
গুদে মুখ দিয়ে জিভ করে জিভ ঠেসে ধরতেই জিভের নিচে চাপা পরে সৃষ্টির ক্লিটোরিসের মাংসপিন্ডটা। ক্লিটোরিস এ ভাই এর জিভ এর ছোয়াতে কাঁপতে থাকে সৃষ্টি। গুদের ভেতরে ভাই এর জিভটা ঢুকিয়ে নিয়ে উফফ আহহহহহহ করতে করতে কোমোর তোলা দিতে থাকে নীচ থেকে। আর সৃজন যেন জিভ এর আঘাতে থেতলে দিতে চায় বোনের গুদের ভেতরে থাকা ক্লিটোরিসের মাংসপিন্ডটাকে। আর সৃষ্টি আরামে চোখে অন্ধকার দেখতে থাকে।
ভাই এর মাথাটা গুদের ওপর চেপে ধরে মমমমমম মমমম ‘উউউউফফফফফফফফফফফ … আআআ.মমমম শব্দ করতে করতে অনেক দিন পরে গুদের জল খসিয়ে দেয়। সৃজন যেন আর ধরে রাখতে পারে না নিজেকে। আস্তে আস্তে উঠে আসে আপুর ওপরে। অকেজো পাটা কেমন ব্যাথা করছে! পাত্তা দেয়না ও। চীৎ হয়ে শুয়ে থাকা বড় বোনের শরির এর ওপর উপুড় হয়ে শোয় সৃজন। ভাইকে নিজের ওপরে পেয়ে পা দুটো দু’দিকে ফাক করে দেয় সৃষ্টি। দু’হাতে জড়িয়ে ধরে ভাইকে।
পা ফাঁক করে দেয়ার ফলে সৃজন এর ঠাটানো বাড়াটার মাথা গিয়ে লাগে ওর ভোদার মুখে। রস গড়িয়ে ভিজে সপসপ করছিলো সৃষ্টির গুদটা। গুদের নরম কোয়া দুটো যেন কামড়ে ধরতে চাইছে সৃজন এর বাড়াটাকে। সৃষ্টি আর যেন নিজেকে আটকাতে পারছে না। সৃজন এখনো ঢোকাচ্ছে না দেখে নিজেই এক হাতে ধোনের গোরাটা ধোরে ভোদার মুখে সেট করে নিয়ে কোমোড় টাকে ওপর দিক তুলে দেয়। কোমোড় উঁচু করতেই বাড়ার প্রায় দুই তিন ইঞ্চি সর সর করে ঢুকে যায় ওর ভেজা গুদের মধ্যে।
আআআআআহহহহহহ করে একটা আরামের নিঃশ্বাস ফেলে সৃষ্টি। সৃজন এর কানের কাছে মুখটা নিয়ে গিয়ে ফিসফিস করে বলতে থাকে আহহহহ লক্ষী ভাই আমার উফফফ কতদিন তোকে কাছে পাইনা ইসস আজ সব সুদে আসলে পুরন করে দে আহহহহহহহ বোনের আহবান এ সারা দিয়ে সৃজন ও জোরে ঠেলা দিয়ে ওর পুরো বারাটা ঢুকিয়ে দেয় বোনের গরম গুদের গভীরে। “উউউউউহহহহহ ভাই কি সুখ আহহহহহহহহহ করে সুখের জানান দেয় সৃষ্টি।
অনেক দিন পরে বাড়া ঢোকাতে সৃষ্টির গুদটা বেশ টাইট লাগছে কিন্তু এতো পিছলা ছিল যে পক পক করে পিস্টন এর মতো ঢুকছে আর বেরুচ্ছে। বোনের কয়েক দিন আগের কামানো খোঁচা খোঁচা ছোট ছোট বালগুলো সৃজন এর তলপেটের নিচের অংশে কাঁটার মত বিধতে থাকে যেন! এটা আরো বেশি তাতিয়ে দেয় সৃজনকে। আরো জোড়ে জোরে চুদতে থাকে বোনকে।
চুদার তালে তালে “আআআআহ আআহ আআহ আআহ আআহ আআহ আআহ আআহ আআহ, আমার সৃজন আহহহহ, আমার সোনা ভাই, আহহ করে আস্তে আস্তে গোঙাতে থাকে সৃষ্টি। ওওওওফ কি যে সুখ দিচ্ছিস রে ভাই, দে আরো দে, আরো দে আহহহ ভালো করে কর ইসসদ, তোর পুরো শক্তি দিয়ে পিশে ফেল…..
আমায় আআআহ আআহ আআহ আহ আহ আহ আহ আহ হা হা হা হা ও ও ও ও ও আহ আহ আহ উহ উহ উহ উহ উহ উহ উহ উহ আহ আহ আহ ওহ ওহ ওহ ওহ ওহ ওহ ওহ ওহ ওহ ওহ উহ উহ উহ উহ উহ উহ উহ উহ উহ ইসস ইসস ইসস ইসস ইসস ইসস ওহ ওহ উহ উহ ইস সৃষ্টি ওর দুই পা দিয়ে ছোট ভাই এর কোমড় পেঁচিয়ে ধরে জোরে জোরে নিজের দিকে টানতে থাকে আর শরীর মোচড়াতে থাকে।
এদিকে সৃজন ও ওর সর্বশক্তি দিয়ে পকাৎ পকাৎ করে চুদতে থাকে বড় বোনের গরম গুদটা। থেমে নেই সৃজন এর হাত ও। সর্বশক্তি দিয়ে বোনকে চুদতে চুদতে পক পক করে ময়দা মাখানোর মতো করে দু হাতে সমানে টিপে চলেছে বোনের দুধ দুটোও। পুরো ঘরটা ভরে ওঠে গুদ আর বাড়ার সংঘর্ষের পক পক পক পক পকাৎ পকাৎ পকাৎ পকাৎ ফক ফক ফক ফক শব্দে। সৃজন এর নিচে ছটফটানি বেড়ে গেছে সৃষ্টির। সৃজন বোঝে কিছুক্ষণ এর মধ্যেই জল খসাবে আপু।
ঠাপ খেতে খেতেই হঠাৎ আহ আহ আহ আহ আহ আহ আহ আহ আহ আহ আহ আহ আহ আহ আহ আহ আহ আহ আহ আহ আহ আহ আহ আহ আহ ইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইই
ইইইইইইইইইইইইসসসসসসসসসসসসসস করে প্রচন্ড ভাবে গেঙাতে গোঙাতে মৃগী রোগীর মত কোমড়টা উপরের দিকে একেবারে তুলে দিয়ে কয়েকটা ঝাঁকি দিয়ে স্থির হয়ে যায় সৃষ্টি। বাড়ার ডগায় গরম একটা হলকা অনুভব করে সৃজন বোঝে জল খসে গেল আপুর।
এরপর যেন আরো প্রচন্ড গতিতে ঠাপাতে থাকে সৃজন। বেশ কিছুক্ষণ ঠাপিয়ে গলগল করে ঢেলে দেয় আপুর গুদের মধ্যে। সৃষ্টি ওর গুদের পেশি দিয়ে বাড়াটা কামড়ে কামড়ে ধরে যেন ভাই এর মালের শেষবিন্দু পর্যন্ত নিংড়ে নেয় নিজের ভেতরে।
অনেক দিন পরের এই সুখে দুই ভাই বোন এর গা ই ঘামে ভিজে চপচপ করছে। সৃষ্টি একটু উঁচু হয়ে ভাই এর কপালে একটা চুমু খেয়ে কাপড় চোপড় ঠিক করতে থাকে।
প্রায় ভোর হয়ে এলো। প্রতিদিনকার মতো ঘুম ভেঙে গেছে রিতার। হাসান হয়তোবা এসে অপেক্ষা করছে, কিন্তু রিতা কেন যেন কোন আকর্ষণ অনুভব করছেনা রিতা। হাসান যেন ওর চেয়ে এই শরীরকে ভালোবাসে বেশি। রিতা চায় একটু গল্প করতে, কথা বলতে। কিন্তু তা না, ওকে পেলেই যেন বন্য ভাবে আক্রমণ শুরু করে হাসান। যৌন চাহিদা মিটে গেলেই চলে যায়। রিতার কাছে আর যাই হোক ভালোবাসার চেয়ে যৌনতা কোনোভাবেই বড় না।

More বাংলা চটি গল্প

Leave a Comment