তিন বান্ধবীর অপমানের গল্প

ঢাকা শহরে ব্যাঙের ছাতার মত প্রাইভেট ভার্সিটি গজিয়ে উঠলেও আভিজাত্য ধরে রেখে কুলীন আসন ধরে রেখেছে কতকগুলো। এমনি এক বিশ্ববিদ্যালয়ের বিবিএ বিভাগের ছাত্রী জেনি। প্রাইভেট বিশ্ববিদ্যালয় শুনলে আগে স্নো পাওডারের পরতে চামড়া ঢাকা নধর পাছা দুলানো স্বাস্থ্যবতী (এই স্বাস্থ্য আসলে বক্ষদেশের) যেই চেহারা ধরা পরে জেনিকে ঠিক সেই ক্যাটাগরিতে ফেলা যায় না। বরং শ্যামবর্ণ লাজুক টাইপ চেহারার মাঝে ছা পোষা মধ্যবিত্ত চেহারাই ফুটে উঠে বেশিভাবে। মধ্যবিত্ত ছা পোষা শুনলেই পড়ুয়া টাইপ চশমা পরা আঁতেল মেয়েদের কথা মনে হয়। জেনি কি আসলে সেই রকম? এই প্রশ্নের উত্তরে সরাসরি হ্যা বা না কোনটাই বলা যায় না। না বলা যায় না কারণ, জেনির চোখের উপর একটা চশমার উপস্থিতি আমরা দেখতে পাই। আবার হ্যা বলা যাচ্ছে না কারণ, জেনির চেহারার মাঝে আঁতেল ভাবের চেয়ে মায়াময় ভাবটাই বেশি চোখে পড়ে। পোশাকে আশাকে উগ্রভাবে বাইরের জগতের কেউ জেনিকে কখনো দেখেছে বলে জানা যায় না। মধ্যবিত্ত পরিবারের গুড গার্ল টাইপ মেয়ে হলো আমাদের এই জেনি। তবে এই গুড গার্ল ইমেজের বাইরে তার অনুভূতির কথা আমরা জানতে পারবো সময় এগিয়ে যাবার সাথে সাথে। মায়াবতী জেনির কাপড়ের নিচে ঢেকে থাকা শরীরটা কারো কাছে যেহেতু এখনও প্রকাশিত হয় নি তাই আমরাও জানতে পারবো না তার চেহারা। তবে মার্জিত পোশাকের আবরণ দিয়ে তার বক্ষের স্বাস্থ্যের ব্যাপারে তেমন কোন খোঁজ জানা যায় না। তবে সেই পোশাকের ব্যুহ ভেদ করে তার উঁচু নিতম্ব ঠিকই আগ্রহীদের কাছে আত্ম প্রকাশ করে। চটি বাংলা চটি

আমরা কি কেবল জেনির গল্পই বলে যাবো? গল্পের মূল চরিত্রদের একজন যখন জেনি তার সম্পর্কে খোঁজ জানাটা দোষের কিছু না বোধ হয়। তার সাথে সংশ্লিষ্ট লোকদের হাত ধরেই বরং গল্পের পাত্রীরা এগিয়ে আসুক। পাত্রের খোঁজ করতে গেলেও দ্বন্দ্বে পড়তে হলো। কারণ, আমরা আগেই বলেছি জেনির লজ্জাস্থান এখনো কোন পুরুষের সামনে প্রকাশিত হয় নি, তাই চট করেই জেনির নায়ক হিসাবে কাউকে বসানো যাচ্চে না। মুখ চোরা স্বভাবের জেনির ক্লাশে আমরা যদি খুব ভালো মত নজর দেই তার সাথে আরো দুজন মেয়েকে আমরা পেয়ে যাবো। তাহলে এই দুজনকে জেনির সাথে মিলিয়ে থ্রি মাস্কেটিয়ার্স হিসাবেই কি গল্প শুরু হবে?

বাংলা চটি গল্প শ্বশুরের বীর্যে পুত্রবধূর গর্ভ ধারন

শুরু হোক তবে বাকি মেয়েদের পরিচয়। আসলে জেনির সবচেয়ে ঘনিষ্ট বান্ধবীর নাম নায়লা। প্রত্যেক ক্লাশেই কিছু মেয়ে থাকে যারা ক্লাশের ছেলেদের এমনকি শিক্ষকদেরও নিজের অস্তিত্ব আলাদাভাবে জানান দেয়। নায়লা হলো ঠিক সেই ধরণের মেয়ে। ড্যাশিং চেহারা আর এট্রাকটিভ ফিগার। তার শরীরের মাংস গুলো যেন বিধাতা নিক্তি দিয়ে মেপে মেপে দিয়েছেন। তবে বুকের কাছে মেদটা একটু বেশি জমে সেটাকে ৩৭ বানালেও কোমর এবং পাছা একেবারে মাপমত ২৮-৩৬আছে। ফতুয়া আর জিন্সে রেগুলার ঘুরাঘুরি করায় তার শরীরের খাঁজ ভাঁজের খবর যে অনেকের ঘুম হারাম করে এমনটা আমরা জানি। আরেকটা ব্যাপারও আমরা জানি অর্থ সম্পদের সাথে সৌন্দর্যের সম্পর্ক সমানুপাতিক। তাই এমন এক্সপোজিং ড্যাশিং বিউটি মোটামুটি ধনীর আদরের দুলালী এমন কথা নিশ্চয় বলা যায়। তবে ধনীর আদরের দুলালী বলতে যা বুঝায় নায়লা ঠিক সে ধরণের মেয়ে না। তার বাবা মেরিনার। তাই বাবার সান্নিধ্য আদর কোনটাই তার ভাগ্যে খুব করে জোটে এমন বলা যায় না। বাড়িতে তার সাথে থাকেন তার আম্মু নাজমা বেগম। নাজমা একটি ব্যাংকের ম্যানেজার। নাজমা রাগী ধরণের মহিলা। অহংকারীও যে নন সে কথা বলা যায় না। রিজার্ভ ন্যাচারের কারণে তার সাথে নায়লার কথোপকথন তেমন হয় না। তবে নায়লা বিশ্ববিদ্যালয়ে যাওয়ার পরে মা মেয়ের সম্পর্কের দূরত্ব কমতে শুরু করেছে। এই দূরত্ব কমবার পিছনে মূল অবদান হলো আসলে জেনি আর জেনির মায়ের অন্তরঙ্গ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। জেনির সবচেয়ে কাছের বন্ধু তার মা। তাদের মা মেয়ের ফ্রিনেস দেখেই নায়লার কাছে এক নতুন জগত খুলে যায়। একটু আধটু করে তার নিজের মায়ের সাথেও ফ্রি হবার চেষ্টা করে। তার সায়মা আন্টিকে তার অসম্ভব ভালো লাগে। সায়মা আন্টি মানে জেনির মা একজন স্কুল শিক্ষিকা। চাকুরির সুবাদে তাকে বাচ্চাদের ফিলোসফি বুঝতে হয়। সেই জিনিসটা ভালো বুঝেন বলেই মা হিসেবে ছেলে মেয়ের কাছে প্রিয়, স্কুলের ছাত্র ছাত্রীরাও তাকে অনেক শ্রদ্ধা করে।

জেনির তৃতীয় বান্ধবী, যার কথা এখনও বলা হয় নি, তার সাথে জেনির সম্পর্ক যতটা প্রগাঢ়, তার চাইতে ঢের বেশি প্রগাঢ় তাদের মায়েদের সম্পর্ক। সায়মার কলেজ জীবনের বান্ধবী পারভীন একজন ডাক্তার। কলেজ জীবনে দুইজনেই সমানে সমানে থাকলেও বিয়ের পরে সায়মা খুব বেশি এগুতে পারেন নি। তুলনায় পারভীন ডাক্তার হিসাবে অনেকদূর এগিয়েছেন। পেশাগত স্বাধীনতা তাকে দিয়েছে আর্থিক স্বাধীনতা আর স্বাচ্ছল্য। চেহারার লাবন্যও জানান দেয় সেই স্বচ্ছলতার। বয়সকালে তুলনামূলকভাবে সায়মাই সুন্দরী ছিলেন। তার সৌন্দর্য কাল হয়েছিলো তার জন্যে। তাই তো তাকে বয়সের আগেই বিবাহের জন্য বসতে হয়। তারপরে স্বামী সন্তানের বোঝা টানতে টানতে সেই সৌন্দর্য ম্লান হলেও আগের জৌলুস পুরোপুরি হারিয়ে যায় নি।

আমরা তো দেখি মেয়ের চাইতে মেয়েদের মা দের নিয়ে আগ্রহী হয়ে পড়ছি বেশি। তাদেরকে গল্পে খুব বেশি জায়গা ছেড়ে দেওয়া কি ঠিক হবে? সেটা গল্প এগিয়ে যাওয়ার সাথে সময়ই বলবে। বরং আমরা জেনির শেষ বান্ধবী অর্থাৎ পারভীনের মেয়ে নিপার কথা বলি। নিপা খুবই চমৎকার একটা মেয়ে। নাক উঁচু ভাবের চেয়ে বরং সবার সাথে মিশে যাবার একটা সহজাত ক্ষমতা তার আছে। দেখতে সে খারাপ না। তবে স্বাভাবিকের চাইতে একটু মোটা বেশি। এমনিতে ৩৮ সাইজের পাছা শুনলে যেমন সেক্সি মনে হয়, আসলে মোটেও টা নয়। তার শরীরের শেপটা একটু বালকি গড়নের। সে সাধারণত মার্জিত পোশাক পড়লেও মাঝে মাঝে একটু শো করতেও পিছ পা হয় না। নিপার কারণে আসলে নায়লা আর জেনি অনেক লাভবান। কারণ জেনি আর নায়লা নিজেদের বাইরে কেবল নিপার সাথেই ভালো সম্পর্ক রাখে। ক্লাশের সকল ছেলেমেয়েই এইজন্য জেনি আর নায়লাকে অহংকারী ভাবে। কিন্তু সবার প্রিয় নিপার বান্ধবী বলেই হয়তো জেনিকে আর নায়লাকে একঘরে হতে হয় না। ক্লাশের ছেলেদের গল্প পরে হোক। আপাতত পরিচয় পর্বে তিন বান্ধবী আর তার মা থাকুক।

এই ছয় জনকে নিয়ে গল্পের শুরুটা করেন মিসেস পারভীন। স্বামীর সাথে সম্পর্ক ভালো যাচ্ছিল কি খারাপ যাচ্ছিল বলা যাবে না, তবে তিনি ব্যাক্তি স্বাতন্ত্রবোধে ভুগছিলেন। এবং তার স্বামীকে বাদ দিয়ে তার মেয়েকে নিয়ে ঘুরতে যাওয়ার প্রস্তাব করেন। নিপা শুনেই বলে উঠে,
— কিছু মনে না করলে আম্মু একটা কথা বলি।
পারভীন জবাব দেন, বল।
— আমার দুইজন বান্ধবী আছে ওদের যদি নিয়ে যাই তুমি রাগ করবে।
— রাগ করবো কেন পাগল মেয়ে। কোন কোন বান্ধবী?
— জেনি আর নায়লা।
— জেনিকে তো চিনি, সায়মার মেয়ে। নায়লা কে?
— চিনতো আম্মু তুমি ওকে। সেবার পিকনিক থেকে আসার পরে তোমার সাথে পরিচয় করিয়ে দিয়েছিলাম। ঐ যে যার আব্বু মেরিনার।
— ওহ, এবার চিনতে পেরেছি। ভাবীর সাথেও তো কথা হয়েছিলো। তবে কি উনারা যেতে রাজি হবেন?
— উনারা মানে?
— আরে বোকা মেয়ে আমি কি শুধু তোদের তিন বান্ধবীর সাথে গিয়ে কাবাব মে হাড্ডি হবো। ঐ দুইজন গেলে তাদের মা’দেরও সাথে নিতে হবে।
— পারিবারিক হলে তো আঙ্কেলদেরও নেয়া যায়। নায়লার আব্বুতো বাইরে, তবে জেনির আব্বুকে বলি।
এইবার পারভীন রেগে উঠলেন। আরে এইটা হবে গার্লস ট্যুর। কোন চেলে নাই। দেখছিস না তোর আব্বু আর নিলয়কে রেখেই আমরা যাচ্ছি। সায়মাকে রাজি করানো আমার দায়িত্ব। কিন্তু নায়লার আম্মু কি যেতে রাজি হবে।
নিপা বলল, ঠিক আছে দেখি কালকে ভার্সিটি গিয়ে।

ভার্সিটির ক্লাশের ফাঁকে বারান্দায় বসে কথা বলছে আমাদের তিন নায়িকা, জেনি নিপা আর নায়লা। নায়লা আর জেনি এমনিতে মুখচোরা স্বভাবের হলেও নিজেদের মধ্যে অনেক কথা বলে। আসলে তাদের সম্পর্কটা প্রথমদিকে বেশ শীতল থাকলেও যতই সময় গড়িয়েছে ততই আস্তে আস্তে বরফ গলেছে। উষ্ণ হয়েছে। তাদের সখ্যতা এমন পর্যায়ে যে ক্লাশের অন্য ছেলে মেয়েরা তাদেরকে গ্রুপ লেসবো নাম দিয়েছে। নায়লা আর জেনি কারো সাথে তেমন ইন্টারএক্ট করে না। তবে ওদের সাথে ইন্টার এয়াক্ট করার কারণে নিপাকে ইরোটিক কথা শুনতে হয় জেনি আর নায়লাকে নিয়ে। নিপার স্বভাব সুলভ চপলতায় সেই রসিকতা বারতে পারে না। এই তো সেদিনই ক্লাশের দস্যি মেয়ে মালা বললো, কিরে নিপা কি বরং ছিলো রে নায়লার ব্রায়ের? তুই নাকি ওর ব্রা পরে উত্তেজিট হস? নিপা উত্তর দিলো, সেটা বাদলকে জিজ্ঞেস করে যেনে নিস। নায়লার কাপড় আর বুকের খাঁজ দেখে তো ক্লাশেই আন্ডারওয়য়ার ভিজিয়ে ফেললো। নিজের বয়ফ্রেন্ডের এমন অপমানের কথায় মালা থমকে যায়। কারণ তার বয়ফ্রেন্ড বাদলের আসলেই অল্পতে বীর্যপাতের সমস্যা আছে। নিপা সেই তথ্য জায়গামতো কাজে লাগিয়ে ঘায়েল করে মালাকে।

বাংলা চটি গল্প কলেজ ছাত্রীর মাতাল যৌবন

যাহোক সেই সব গল্প, জেনি নায়লা নিপার আলোচনায় আদি রসাত্মক কথা থাকে না এমন কথা বলা যায় না। তবে জেনি মেয়ে হিসাবে নটি টক লাইক করে না।সেই কারণে নায়লা আর নিপা খুব এক্সট্রিম লেভেলে যেতে পারে না। সেদিন যেমন নিপা বলছিলো, দেখেছিস নিপা নতুন স্যাররা মনে হয় তোর প্রেমে পড়ে গেছে। তোকে দৃষ্টি আকর্ষণ করতে ক্লাশে মোবাইল পর্যন্ত দিয়ে দিলো। আমি তো স্যাররে বোল্ড করে দিয়েছি। মেসেজ পাঠিয়েছি, আপনি যে আমার দিকে তাকান সেটা বুঝি। কিন্তু ক্লাশে আপনার চেইন আধখোলা থাকে আর আপনার যন্ত্র দাঁড়িয়ে থাকে– এটা তো ঠিক না। সব মেয়ে তো আপনার ওটার সাইজ জেনে যাবে। — আপনার আগ্রহী ছাত্রী।

এই খানকী এটা কি করলি রে? স্যারতো মনে করবে আমি এটা পাঠিয়েছি উনাকে পঁচাতে। বলে নায়লা।
এই কথায় জ্বলে উঠে নিপা, ইসস। মাগী, তুই কি নিজেরে ক্যাটরিনা ভাবিস। তুই ছাড়া আর কারো দিকে স্যার টাকায় না বুঝি। এই সব কথা যখন চলতে থাকে আমাদের ভদ্র মেয়ে জেনি ধাক্কা খায় তার বোধের জগতে। তার মনে হয় তার আম্মুও তো একজন শিক্ষিকা। তার ছাত্ররা কি তার আম্মুর শরীর নিয়ে এরকম বাজে কথা আলোচনা করে।
তার ঘোরে ধাক্কালাগে নিপার ডাকে, কিরে জেনি কী হলো?
জেনি বলে, না মানে তোরা শিক্ষক নিয়ে এমন কথা বন্ধ করবি। শিক্ষক হলো বাবার মতো। তাকে সেক্সুয়াল অবজেক্ট হিসাবে দেখা ঠিক না।
এবার নায়লা বলে উঠে, নিপা জেনির আতে ঘা লেগেছে কেন রে? জেনি তুই কি স্যারের প্রেমে পরে গেছিস?
জেনি প্রতিবাদ করে, না। সেটা না আমি স্যারের জায়গা থেকে ভাবছিলাম।
নায়লা বলে, ওহহ বুঝছি। মাস্টারনীর মেয়ের সাথে কথা বলছি। তুই নিশ্চয় ভাবছিস আন্টির ছাত্ররা তাকে নিয়ে কী ভাবে?
নিপা বলে, কি আবার ভাবে, আমাদের ছেলেরা ম্যাডামদের দেখলে যা করে। তাদের দুধ পাছা ভোদা সব নিয়ে গবেষণা করে।
হঠাৎ করে জেনির মাথায় ধাক্কা লাগে। স্কুলের ছোট ছোট ছেলেরা তার আম্মুর শরীর নিয়ে উৎকট রসিকতা করছে ভাবতে কেমন জানি লাগছে। জেনি জানে এই ভাবনা ঠিক না। নিপা আরো বলতে থাকে, কি হলো জেনি শুনতে লজ্জা লাগছে। ছেলেরা কিন্তু ম্যাডামদের উদ্ভট নাম দেয়। যেমন আমাদের সোসলজির ম্যাডামকে আমাদের ছেলেরা বলে তানপুরা ম্যাডাম। জেনি বলে কেন?

ওমা তাও বুঝিস না বুঝি। ওনার তানপুরা সদৃশ পাছা এই নামের কারণ। আন্টির স্কুল খুঁজে দেখ। তার ছাত্ররাও তাকে এমন কোন নামেই ডাকে। জেনি বুঝতে পারছে এমন আলোচনা চলতে পারে না। তবে আলোচনা টানছিলো তাকে অন্য একটি কারনে। সে নিজের গভীরে এক ধরনের উত্তেজনা টের পাচ্ছিল। আমাদের গল্প যদি জেনির কনসারভেটিভ পোশাকের মধ্যে ঢুকত তাহলে আমরা দেখতে পেতাম তার সেদিনের সাদা প্যান্টি ভিজে রঙ বদলে স্বচ্ছ হয়ে গেছে। জেনি এক ধরণের শেম ফেটিশে ভুগে। সে লজ্জা পেলে কিংবা অপমানিত হলে তার গোপনাঙ্গে রস আসে উত্তেজনায়। রাস্তায় হাঁটার সময় তাকে নিয়ে কেউ কটু কথা বললে তার মাঝে শিহরণ জাগে। এমনকি তার বান্ধবীদের নিয়ে ক্লাশের ছেলেরা নোংরা বললেও তার প্যান্টি ভিজে যায়।

আরে মুসিবত হলো তো আমাদের গুড গার্লকে নিয়ে। এই জেনি। নায়লার ডাকে জেনি বাস্তবতায় ফিরে আসে।

আরে এসব ডার্টি টককে পাত্তা দিলে চলবে। আমাদের নিয়ে ডার্টি টক তো চলেই তাই না।
এই নায়লা, বাধাঁ দেয় নিপা। আমাকে নিয়ে মোটেও চলে না।তোকেই ছেলেরা ভিপি বলে। ভিপি মানে কি জানিস জেনি? ভাবওয়ালি পোদবতি। মানে যেই পাছাওয়ালি মাগির খুব ভাব।
নায়লা লজ্জা পায়। এই ভালো হচ্ছে না বলে দিচ্ছি।
কেন ভালো হবে না। ছেলেদের নাম শুনেই উঠে গেছে নাকি।
আরে নাহ। থাম তো। আর তকে কি বলে শুনি?
হয়েছে আমাকে আর পঁচাতে হবে না। কাজের ক বলি। আম্মু আর আমি বেড়াতে যাবো কক্সবাজার।

ওয়াও। ফ্যামিলি গ্যাদারিং বুঝি। খুব মজা হবে। বললো, নায়লা। বলার সময় তার মুখ থেকে এক রাশ হতাশা ঝরে পরে।

আরে নাহ। ফ্যামিলি গ্যাদারিং না। অবশ্য আমি আরম্মু এইটুক ফ্যামিলি হলে ফ্যামিলি। ইটস অল গার্লস ফয়ামিলি গ্যাদারিং। আর আমি আম্মুকে বলেছি তোদেরকেও নিতে হবে।

আমাদের নিতে হবে মানে? তোদের মাঝে আমরা কি কাবাব মে হাড্ডি হবো নাকি ? জেনি বলে।
ঠিক এই কথাই আম্মু আমাকে বলেছিলো। মানে আমি তোদের নিলে সে আমাদের মাঝে কাবাব মে হাড্ডি হবে নাকি? তার সে চায় তোরাও তোদের আম্মুদের নিয়ে চল।
ওয়াও দারুণ মজা হবে। জেনি বললো।

কিন্তু তোদের আম্মুরা কি রাজি হবে?

মম এমনিতে খুব মিশুক না হলেও ঘুরাঘুরিতে আগ্রহী। আর এমনিতেও ঘুরার সুযোগ পায় না। সো বললে হয়তো রাজি হবে। আমি হিন্ট দিয়ে রাখবো। নায়লা বলে।
কিন্তু আমার আম্মু যেতে রাজি হতে চাইবে না।
আমার আম্মু তোর আম্মুকে বুঝাবে। আর তুই খুব করে ধরবি কেমন?
জেনি হ্যা সূচক মাথা নাড়ে।

সেদিন রাতেই নাজমা আর সায়মার মোবাইলে ফোন যায় পারভীনের মোবাইল থেকে। শনিবার বিকেলে তিনজন মিলে বিকেলের চা খেতে চান — এমটাই উপলক্ষ জানানো হয়। নাজমা হঠাৎ আপ্যায়নে একটু ভড়কে যান। আর সায়মা হয়ে উঠেন সন্দেহাতুর। পারভীনের কোন চাল নেই তো এই দাওয়াতের পিছনে। কলেজ ছাত্রী চটি বাংলা চটি গল্প

পারভীনের ফোন পাওয়ার পর নাজমার মধ্যে এক ধরণের উচ্ছাস কাজ করে। সে জানে না ঠিক কী জন্যে এই উচ্ছাস। রাতে খাওয়া দাওয়ার পরে নিজের রুমে যখন নিজের একান্ত সময়ে ডুবে যায় তখন সময়টা অন্যরকম হয়। সারা দিনে ব্যাংকের নানা ঝামেলা পার করে সাধারণত এই সময়ে সে খুব টায়ার্ড থাকে। মেয়ের সাথে বসে খেয়ে রুমে চলে আসে। পরের দিনেরকাজের শিডিউল চলে মনে মনে। টিভিতে সিরিয়াল চালিয়ে দেখতে দেখতে ঘুমিয়ে পরে। আজকে হঠাৎ পারভীনের কথায় টের পেলেন যে, আভিজাত্যের আড়ালে তিনি কি আসলে এক ঘরে হয়ে পড়ছেন না? আজকেই প্রথম টের পান যে নিজের প্রফেশনাল কাজের বাইরের সময়ে তিনি কিছুই করেন না। পাবলিক ডিলিংস বা সামাজিকতা বলতে তো কিছুই নেই। না আছে তার নিজের বন্ধু সার্কেল, না কোন কলিগ সার্কেল না হাবির বন্ধুদের সার্কেল। নিজের বান্ধবীদের থেকে যোগাযোগ তিনি এড়িয়ে চলেন– সেটাকে আমরা অহংকারও বলতে পারি কিংবা নিজের অবস্থান সচেতনতাও বলা যায়। তার বান্ধবীরাও দায়ে না পড়লে তার মুখো হয় না। যা মাঝে মাঝে হয় তাও টাকার দরকারেই কিংবা ব্যাংকিং গত কাজে। সেই থেকে নিজের বন্ধু সার্কেল বিষয়ে নাজমার ধারণ একটু উন্নাসিক। আর কলিগদের কাছে তিনি মোটেই জনপ্রিয় না তার মাত্রাতিরিক্ত নিয়মানুবর্তিতা আর পিম্প প্রপারনেসের কারণে। আর হাবির সার্কেল তো জাহাজেই ঘুরে। পারভীনকে তার কাছে যথেষ্ট ক্লাসি মহিলা মনে হয়েছে। হালকা দুষ্টুও বটে। দুষ্টু হওয়াটা তার মাদকতার আসল কারণ। কেমন যেন তার পিম্প প্রপার চেহারার ভেতরকার স্লাট সত্তা যেন বেরিয়ে আসতে চায়। পারভীন গার্লস নাইট আউটের কথা বললো। সেটা শুনে তার বিভিন্ন সিনেমায় দেখা মদ আর সেক্স ভরা পার্টি মনে হয়। ধ্যেৎ কী ভাবছেন উনি এসব! তার মেয়ের বান্ধবীর মায়েদের নিয়ে এমন নোংরামির ব্যাপারটা কেমন যেন বাজে লাগে। তবে নিজের অজান্তেই টের পান যে তার যোনিদেশে রস জমেছে। নিজের অজান্তেই এই রসের আগমনে তিনি বিরক্ত। হাত দিয়ে হালকা করে ম্যাসাজ করতে এক ধরণের অনুভূতি তার মাঝে খেলে যায়। তার মনে পড়ে নায়লার বাবার সাথে তার প্রথম রোমান্টিক রাতের ফোর প্লের কথা। নায়লার বাবাটা দারুণ। এত সফটলি এত দারুণভাবে টানে। ইসসস। এসব কথা ভাবতে ভাবতে আমাদের পিম্প প্রপার নাজমার নাইটি নষ্ট হয়ে যায় এমনই হয়তো ভাবা যেতে পারে। নিজের অজান্তেই কোল বালিশটাকে জাপটে ধরে তিনি ঘুমিয়ে পড়তে চান।

ওদিকে তার পাশের রুমে তার চাইতে জোরে করেই গোঙানির শব্দ পাওয়া যায়। ফেসবুকে নায়লার গোপন অভিযান চলছে তখন। নায়লা নিজের ক্লাস নিয়ে আগে খুব ভাবে থাকতো। তবে এর বাইরেও তার একটা গোপন রুম আছে। সে ছেলেদেন লিঙ্গ দেখতে খুব ভালোবাসে। সেই জন্যই সে ফেসবুকে ফেস লুকিয়ে নামের আড়ালে ছদ্ম আইডি নিয়ে ঢুকে পড়ে এডাল্ট পেজ গুলোতে। এইকানে একটা মেয়ের আইডি দেখলে ছেলে গুলো ঝাপিয়ে পড়ে। আর ছেলে গুলো এমন ডেসপারেট থাকে যে বললেই তাদের গোপনাঙ্গ দেখায় ছবিতে। নায়লা সেটা খুব এনজয় করত এই পেজ গুলোতে। তবে সে সেক্স চ্যাট করতো না। বরং ছেলেদের ন্যাংটা করে এক ধরণের বিকৃত মজা পেত। তবে তার মজায় নতুন মাত্রা যোগ হয় যখন এমনি একটি এডাল্ট পেজে নিজের ছবি আবিষ্কার করে। পেইজটা ছিলো ‘ঢাকার সুন্দরীদের মেলা’। সেখানে নানা মেয়ের নামে এলবাম খোলা হয়। সেখানে থাকে তাদের সাধারণ ছবি একটু এক্সপোজিং। আর সাথে চলে মেম্বারদের মুখের জোরে সাধারণ মেয়েদেরকে একেবারে পাড়ার মাগী পর্যায়ে নামিয়ে আনার প্রক্রিয়া। সেখানে সে নিজের পরিচয় গোপন করে ছদ্মবেশে ঢুকে দেখে তার আসল পরিচয় প্রকাশ করে কেউ একজন তার নামে এলবাম খুলেছে। প্রথম প্রথম টার রাগ হয়। টার নিজের অরিজিনাল ফেবুর সিকিউরিটি বাড়ায়। তার ফেসবুকের একটি ছবি প্রথমেই দেখে। সেখানে তার ভার্সিটির ফাংশনের ছবি। দারুণ ঝকঝকে লাগছে টাকে। ছবির পাশে ক্যাপশন ” এর নাম ভাবওয়ালী পোদবতী। এর জন্য কয়টা লাইক?” তার পরে কমেন্ট আসতে থাকে, ” এত কাপড় থাকলে বুঝবো কীভাবে?” আরেকজন বললো, ” পোদ না দেকে পোদবতী বলি কীভাবে”। তারপরে পাবলিস হয়েছে তার বাসায় স্লিভলেস পরা ছবি। লোকজন হামলে পরে তার বগল চাটছে।” এমন মসৃণ বগলের ঘাম চাটবো” — এই কমেন্ট পরে সেদিন নায়লা তার নিজের আঙ্গুল তার বগলে চালনা করে সেটা চুষে। প্রথমদিন শেষে সে আবিষ্কার করে তার প্যান্টি ভেসে গেছে পুরো তার গুদের জলে। সেটার পরিমাণ এতটাই যে যে কেউ দেখলে ভাববে সে বুঝি মূত্র বিসর্জন করেছে। এরপর থেকে সে ফেবুতে তার নুনু দেখা প্রজেক্ট থামিয়ে দেয়। প্রতিদিন তার ঐ এ্যালবাম চেক করে। তাতে নতুন ছবি নতুন কমেন্টেই তার রাত চলে যায়। সেই এলবাম বড় হয়। তাকে ন্যাংটা করার দাবি উঠে। ন্যাংটা না করা হলেও তার একান্ত কিছু ছবি সেখানে প্রকাশিত হয়। সে অবাক হতে থাকে। এসব ছবি তো টার ফেসবুকে নেই। তার পিসির হিডেন ফোল্ডারে এসব থাকে। সেইখানে কেবল জেনি আর নিপার এক্সেস। তবে কি ওরাই ছেলে সেজে তাকে ন্যাংটা করছে সবার সামনে? নিজের এমন ভাবনার জন্য নিজেকে ধিক্কার দেয়। নিপা তাকে কতই না প্রটেক্ট করে ভার্সিটির মেয়েদের থেকে। তারপরেও সন্দেহ দূর হয় না। হঠাৎ মেন হয় এটা কি জেনির কাজ নয় তো। নাহ জেনি তো এইসব করারা মেয়ে না। ড়তখন তার নিজের মন টাকে প্রশ্ন করে, নায়লা জেনিকে তোমাকে দেখলে ভাবে যে তুমি এত চিপ? সে রেগে গিয়ে তাকেই উত্তর দেয় আমি চিপ কেন? জবাব আসে, এই যে নিজের আধ ন্যাংটা ছবি প্রকাশ হচ্ছে তুমি মজা পাচ্ছ না? এই সব ভাবনা থেমে যায় এলবামে আজকের আপডেট দএকে। এলবামের লোককে ফটোশপ রিকোয়েস্ট করা হয়েছে। বিভিন্ন ইউজার নিজদের ছবি পাঠিয়েছেন নায়লার সাথে তাদের ন্যাংটা ছবি ফটোশপ করবার জন্য। অনেকের সাথে বিভিন্ন ভঙিতে নায়লায় ছবি প্রদর্শিত হয়েছে। এবং বলাই বাহুল্য সেখানে কাপড় নামক জিনিসটা প্রায় বাহুল্য হয়ে গেছে, আর সব অঙ্গ ভঙিই কামোদ্দীপক। আজকের টা নায়লায় মাথায় আগুন টুলে দিয়েছে। একটা ছেলের আঙুল তার গুহ্যদ্বারের খুব কাছাকাছি। ক্যাপশন” ভাই , আঙুল ঢুকাস নে। অনেক গন্ধ” ছেলের জবাব, ” আরে তঐ আমার বড় আপু। তোর পুটকিতে আমারই তো অধিকার। আঙুলই তো ঢুকাচ্ছি। ধোন তো না।” এইটা দেখে নায়লা আবিষ্কার করে তার নিজের আঙুল চলে গেছে তার পাছার ফুঁটোর কাছে। আঙুল ভালমতো ঢুকিয়ে তারপরে নিজের পাছার গন্ধ নিজেই শোঁকতে থাকে। তার মাথায় দুষ্ট বুদ্ধি চাপে। সম্পূর্ণ উলঙ্গ হয়ে দাঁড়ায় সে। আয়নায় নিজের সম্বল দেখে বুজে তার বুকটা আরেকটু বড় হওয়া দরকার। ফর্সা শরীরের অপরূপা নায়লা যেন একজন নগ্ন পরী। উল্টো ঘুরে আয়নায় নিজের পাছা দেখে। তারপরে নিজের ক্যামেরায় নিজের গুদাঙ্গুলির ছবি তুলে দেয় কমেন্টে পোস্ট করে। কথায় বলে, মিথ্যা যখন ডমিনেন্ট হয় তখন সত্য মিথ্যা সবার কাছে তালগোল পেকে যায়। এক্ষেত্রেও তাই হলো। নায়লার অরিজিনাল ন্যাংটা ছবিও সবার কাছে ফটোশপ বলে মনে হয়। সবাই ছদ্মবেশী নয়লাকে অভিনন্দন জানায় ক্রিয়েটিভিটির জন্য। একজন কমেন্ট করে ” মামা দিছেন তো মাগীর দুধ রে ছোট বানায়া। এই দুধের ফটোশপ দেখলে মাগী কাইন্দা আপনার পায়ে পড়তো।” নিজের নামে এমন খিস্তি খেউর আর ফটোশপ আর রিয়েল ন্যাংটার পার্থক্য না হওয়াতে তার মজা লাগতে থাকে। তার ক্লাসের কোন ছেলেই খুব সম্ভবত তাকে ক্রমাগত ন্যাংটা করতে চায় ফেসবুকে। এসব ভাবতে ভাবতে বিছালা বালিশ লেপ্টিয়ে ন্যাংটা নায়লা ঘুমিয়ে পড়ে। পড়দিন টাদের বাসার কাজের মেয়ে তার শরীরের গোপন ভাঁজ আবিষ্কার করেছিল কিনা সেটা আমরা গল্পে জানতে পারবো না বাহুল্যতার কারণে।

Leave a Comment