তোমার এই দীর্ঘ ধোন দিয়ে আমার গুদের জ্বালা মিটিয়ে দাও

তোমার এই দীর্ঘ ধোন দিয়ে আমার গুদের জ্বালা মিটিয়ে দাও

newchotigolpo

কলকাতার মানিকতলার রায় বাড়ির মেজো বউ রত্না তিনতলায় কলঘরের মধ্যে চৌবাচ্চা থেকে ঠাণ্ডা জল নিজের উত্তপ্ত শরীরে ঢালছিল।

নিজের কামতপ্ত শরীরকে ঠাণ্ডা করার জন্য এর থেকে কোনো ভাল উপায় তার জানা ছিল না। খানিকক্ষণ জল ঢালার পরে সে কলঘরের মেঝেতে বসে পড়ল তারপর হাতের দুটি আঙুল নিজের অতৃপ্ত যোনিটির ভিতরে ঢুকিয়ে ধীরে ধীরে নাড়তে লাগল।

এটি ছিল পুরুষের অভাব মেটানোর একটি নিস্ফল প্রচেষ্টা। একটু বাদে রত্না কলঘর থেকে গা ধুয়ে বেরিয়ে এল তারপর দালান দিয়ে নিজের ঘরের দিকে এগিয়ে গেল।

তিনতলার এই অংশে সেরকম লোকের যাতায়াত নেই তাই রত্না খুব একটা আব্রু বজায় রাখার চেষ্টা করে না। ভিজে শাড়িটা কোনো রকমে গায়ে জড়িয়েই সে কলতলা থেকে ঘরে যায়।

রত্না ঘরে ঢুকেই চমকে উঠল সেখানে কে যেন দাঁড়িয়ে আছে। সে ভয়ে চিৎকার করে উঠতে যাচ্ছিল কিন্তু তখনই নিজেকে সামলে নিয়ে ভীষণ অবাক হয়ে বলল রতন ঠাকুরপো তুমি এখানে ! newchotigolpo

sex pacha bd অনেকে চুদলেও এই সেক্সি পাছার কিছু হবেনা

রতন তার উদাসী চোখ দুটি দিয়ে রত্নার দিকে তাকাল। তোমার এই দীর্ঘ ধোন দিয়ে আমার গুদের জ্বালা মিটিয়ে দাও

তার গায়ে ভেজা সাদা শাড়িটা লেপ্টে আছে। ফলে তার দেহের সব রেখা এবং খাঁজগুলিও পরিষ্কার বোঝা যাচ্ছে। দুটি সুপুষ্ট গোলাপী স্তনের উপর খয়েরি বৃন্তদুটি শাড়ির তলা থেকেও নিখুঁতভাবে দেখা যাচ্ছে।

সরু কোমরের নিচে এবং চওড়া দুটি উরুর ফাঁকে ঘন কালো যৌনকেশের আভাসও স্পষ্ট। রত্না রতনকে দেখে এত অবাক হয়েছিল যে সে নিজের প্রায় উলঙ্গ অবস্থার কথা ভুলেই গিয়েছিল।

এখন সেকথা খেয়াল হতেই সে তাড়াতাড়ি আলনার দিকে দৌড়ে গিয়ে একটা শুকনো শাড়ি নিজের বুকের উপর চেপে ধরল।

রতনও অপ্রস্তুত ভাবে অন্য দিকে তাকাল। রত্না নিজেকে সামলে নিয়ে বলল ঠাকুরপো তুমি উঠে দেওয়ালের দিকে মুখ করে দাঁড়াও আমি শাড়িটা পালটে নিই।

রত্না ভালোভাবেই জানত যে রতনকে ঘরের বাইরে যেতে বলা কোনো ভাবেই উচিত হবে না। কোনো ভাবে সে যদি কারোর চোখে পড়ে যায় তাহলে সর্বনাশ হবে।

রতন উঠে তার দিকে পিঠ করে দাঁড়াতেই রত্না নিজের ভিজে শাড়ি খুলে ফেলল। এখন সে সম্পূর্ণ নিরাবরণ। রতন একবার পিছন ফিরে তাকালেই তার সমস্ত কিছু দেখতে পাবে। তোমার এই দীর্ঘ ধোন দিয়ে আমার গুদের জ্বালা মিটিয়ে দাও

সে আয়নায় একবার নিজেকে দেখল আর দীর্ঘনিশ্বাস ফেলে ভাবল এই রূপযৌবন কারো ভোগেই আর লাগল না। তারপর সে শুকনো শাড়িটি পড়ে নিল।শাড়ি পরা হয়ে গেলে রত্না বলল বল ঠাকুরপো কি কারনে তুমি আমার কাছে এসেছো। newchotigolpo

আমরা তো শেষ খবর পেয়েছিলাম যে তোমাদের দল মুঙ্গেরে থানায় বোমা মেরে পালিয়েছিল আর পুলিশ তোমাকে জখম করলেও ধরতে পারে নি।

hot sex story প্রেমিকের বাড়া মুখে নিয়ে চাটা

আর তোমার দাদার কোনো খবর জানো? রতন বলল হ্যাঁ সেবার বেশ একটা গুলি খেলেও প্রানে বেঁচে গিয়েছিলাম। আর বরুণদা ভালোই আছে দুসপ্তাহ আগে ঢাকাতে তার সাথে আমার দেখা হয়েছিল।

এখন কোথায় জানি না। তবে তাড়াতাড়ি কলকাতায় আসার কোনো প্ল্যান নেই। যদি কখনও আসে তোমার সাথে একবার দেখা করতে পারে। রত্না একটি দীর্ঘনিশ্বাস ফেলে।

সে ভাল করেই জানে যে তার স্বামী বরুণের সাথে আর দেখা হবার কোনো আশা নেই। পুলিশের উপর নির্দেশ আছে তাকে দেখা মাত্র গুলি করবার।

বিয়ের পরপরই স্বাধীনতা আন্দোলনে যোগ দিয়ে সে নিখোঁজ হয়ে গিয়েছিল। তারপরে কেটে গেছে চার বছর। আর এই চার বছরে রত্না মাত্র একবার স্বামীর দেখা পেয়েছিল তার বাপের বাড়িতে।

তাও সামান্য সময়ের জন্য এক জঙ্গলের মধ্যে। কথা প্রায় কিছুই হয় নি। সেদিন বরুণ তার স্ত্রীকে ডেকেছিল তার হাতে একটি জিনিস দেওয়ার জন্য। বলেছিল পরে এসে সে নিয়ে যাবে। কিন্তু আসেনি।

রত্না বলল তুমি কি তোমার দাদার জিনিসটা নিতে এসেছো ? newchotigolpo

রতন বলল হ্যাঁ সেই কারনেই আসা। আমাদের সামনের সপ্তাহে একটা বড় অ্যাকশান আছে।

পাঞ্জাব থেকেও কয়েকজন এসেছে। প্রচুর জিনিস লাগবে। রত্না একটু হেসে বলল ঠিক আছে তোমাদের জিনিস দিয়ে দিচ্ছি।

কিন্তু তার আগে তোমাকে আমার কথা শুনতে হবে। আমার একটা ইচ্ছাপূরণ করলেই তুমি ওটা ফেরৎ পাবে। তোমার এই দীর্ঘ ধোন দিয়ে আমার গুদের জ্বালা মিটিয়ে দাও

kajer meye choti একরাতে কাজের মেয়েকে ৬ বার চুদলো

রতন বলল কি কথা বৌদি ? রত্না বলল বলছি সেটা। তার আগে বলত তুমি একটু আগে আমার দিকে অমন হাঁ করে চেয়েছিলে কেন? আমাকে ওই উদোম অবস্থায় দেখতে তোমার খুব ভাল লাগছিল তাই না ?

রতন বলল কি বলছেন বৌদি। বিশ্বাস করুন আপনি ওই অবস্থায় আসবেন জানলে আমি কখনোই ঘরে ঢুকতুম না। হ্যাঁ এটা ঠিকই হঠাৎ আপনাকে দেখে আমি চোখ ফেরাতে পারিনি কিন্তু আমার মনে কোনো খারাপ উদ্দেশ্য ছিল না।

আমরা দেশমাতৃকার জন্য নিজেদের জীবন উৎসর্গ করেছি। আমাদের সব কামনা বাসনা জলাঞ্জলি দিয়েছি দেশকে স্বাধীন করার লক্ষ্যে।

রত্না বলল তবে তো তোমার জিনিসটা আর পাবে না। আজকে তোমার কামনা বাসনা ও পৌরুষের দ্বারা যদি আমাকে তৃপ্ত করতে পার তাহলেই আমি জিনিসটা ফেরৎ দেব। newchotigolpo

না হলে তোমাকে খালি হাতেই ফেরৎ যেতে হবে।রতন বলল কি বলছেন বৌদি। আপনি বরুণদার স্ত্রী। উনি অতবড় বিপ্লবী,আপনার মুখে এই কথা সাজে না।

রত্না বলল তোমার বরুণদা বিরাট বিপ্লবী হতে পারে। কিন্তু আমার প্রতিও যে তার কোন কর্তব্য আছে সে ত তা পালন করেনি।

সদ্য বিবাহিতা যুবতী স্ত্রীকে ফেলে রেখে সে দেশ উদ্ধারে ব্রতী হয়েছে। তার উচিত ছিল অবিবাহিত থেকে এইসব করা। তোমার এই দীর্ঘ ধোন দিয়ে আমার গুদের জ্বালা মিটিয়ে দাও

আমি স্বামীসঙ্গহীন অবস্থায় কিভাবে একা একা দিন কাটাচ্ছি তার খবর কি সে রাখে ? বিয়ের পর কয়েক রাত্রি ধরে সে আমার সর্বস্ব ভোগ করল তারপর আমাকে ফেলে চলে গেল দেশ উদ্ধার করতে।

আজকে আমি বুঝতে পারি সে কখনই আমার সাথে সংসার করতে চায় নি। সে কেবল নিজের নারীদেহ উপভোগের শেষ ইচ্ছাটুকু মিটিয়ে নেবার জন্য আমাকে ব্যবহার করেছিল। newchotigolpo

bangla panu jokes একটার পর একটা মাগী পটিয়ে চুদে চলেছি

রতন মনে মনে একটু ভাবল বোঝাই যাচ্ছে রত্না বৌদি কোনোভাবেই জিনিসটা দেবে না যদি না তাকে খুশি করা যায়। এদিকে খালি হাতে ফিরেও যাওয়া যায় না।

দল থেকে তাকে বার বার বলে দিয়েছে যেকোন মূল্যেই হোক জিনিসটা ফেরৎ নিয়ে যেতেই হবে তার জন্য যদি রত্না বৌদির গায়ে হাত তুলতে হয় বা তাকে হত্যা করতে হয় তাও তাকে করতে হবে। কিন্তু হত্যার প্রশ্ন আসছে কেন।

রত্না বৌদির এই সামান্য ইচ্ছাটুকু পূর্ণ করতে পারলেই যদি কার্যসিদ্ধি হয় তাহলে তাই ভাল। কর্তব্যের খাতিরে এই অবৈধ মিলনে তাকে সম্মতি দিতেই হবে।

তার জীবনে নারীসঙ্গের কোনো অভিজ্ঞতা ছিল না। ভালোই হবে তার মৃত্যুর আগে এই অভিজ্ঞতাটিও হয়ে যাবে। রতন ভাল করেই জানে এভাবে বেশিদিন বেঁচে থাকা যায় না।

আজ হোক বা কাল শহীদ তাকে হতেই হবে। রতন দীর্ঘনিশ্বাস ছেড়ে বলল ঠিক আছে আপনার ইচ্ছামতই কাজ হবে বৌদি। কিন্তু আমার হাতে সময় বেশি নেই।একটু তাড়াতাড়ি করুন। ঠিক এক ঘন্টার মধ্যেই এখান থেকে আমাকে বেরোতে হবে। newchotigolpo

রত্না আর দেরি না করে তাড়াতাড়ি ঘরের দরজাটি বন্ধ করে এল। আনন্দে আর উত্তেজনায় তার বুক ধুকপুক ধুকপুক করছিল। তোমার এই দীর্ঘ ধোন দিয়ে আমার গুদের জ্বালা মিটিয়ে দাও

বেশি সময় নেই। তাড়াতাড়ি কাজ সারতে হবে। সে অনেক দিন থেকেই ভাবছিল কিভাবে নিজের শারিরীক চাহিদা মেটানো যায়।

ভালোই হল আজ সেই সুযোগ এসে গেল। রতনকে সে বিয়ের সময় থেকেই চেনে। বরুণের বন্ধু ছিল সে। সুন্দর ব্যায়াম করা চেহারা। যেকোন মেয়েই তার প্রতি আকৃষ্ট হবে।

দরজা বন্ধ করে রত্না রতনের সামনে গিয়ে দাঁড়াল। তারপর আর দ্বিধা না করে নিজের শাড়িটি খুলে ফেলল। সে শাড়ির নিচে ব্লাউজ বা পেটিকোট কিছুই পরেনি তাই পুরোপুরি উদোম হয়ে গেল সে।

নারীর স্বাভাবিক লজ্জায় সে হাত দিয়ে নিজের লজ্জাস্থানগুলি আবৃত করার কথা ভাবল কিন্তু সময় বড়ই কম তাই রতনকে তাড়াতাড়ি কামার্ত করে তুলবার জন্য নিজেকে ঢাকবার কোনো চেষ্টা করল না।

রতন মুগ্ধ চোখে রত্নার দিকে তাকাল। অপূর্ব রূপসী এই নারী। বাঙালি গৃহবধূদের মতই তার দেহেও একটু মেদের ছোঁয়া আর উজ্জ্বল ও মসৃণ ত্বক দিয়ে ঢাকা দেহটি দেখে মনে হয় যেন মাখন দিয়ে গড়া।

Part 2 student teacher bangla new choti golpo

রত্নার একমাথা পাছা অবধি ছড়ানো কোঁকড়ানো চুল আর সিঁথিতে রয়েছে সধবার চিহ্ণ লাল উজ্জ্বল সিঁদুর। কপালের ঠিক মাঝখানে বড় সিঁদুরের টিপ এবং হাতে রয়েছে মোটা সাদা শাঁখা, নোয়া আর পলা। newchotigolpo

তার উলঙ্গ দেহে এই এয়োতির চিহ্ণগুলি দেখে রতন পরস্ত্রী সম্ভোগের নিষিদ্ধ আনন্দ পেতে শুরু করল।

রত্নার অনাবৃত সুডৌল দুটি স্তন, সরু কোমর এবং মসৃণ ফরসা পেটের উপর গভীর নাভিটি দেখে রতন কামোত্তেজিত হয়ে উঠল।

রত্নার কোমরে নাভির নিচে বাঁধা রয়েছে একটি লাল সুতো তাতে আবার দুলছে একটা ফুটো পয়সা। সুতোটির একটু নিচ থেকেই আরম্ভ হয়েছে নরম কোঁকড়ানো যৌনকেশের অরণ্য।সেই ঘন কৃষ্ণবর্ণ অরণ্য দিয়ে ঢাকা আছে রহস্যময় জঘনদেশ। তোমার এই দীর্ঘ ধোন দিয়ে আমার গুদের জ্বালা মিটিয়ে দাও

রতন এর আগে কখনও কোনো যুবতী মেয়েকে উলঙ্গ অবস্থায় দেখেনি। একবার তার এক বিলেত ফেরত বন্ধু ইংল্যান্ড থেকে কয়েকটি মেমসাহেব বেশ্যার নগ্ন ফটোগ্রাফ নিয়ে এসেছিল।

রতন সেই ফটোগুলি দেখার পর বেশ কিছুদিন নিয়মিত হস্তমৈথুন করতে বাধ্য হয়েছিল। আর আজকে সত্যিকারের একটি রক্তমাংসের মেয়েকে সম্পূর্ণ উলঙ্গ অবস্থায় দেখে ধুতির নিচে তার লিঙ্গটি চটপট একটি শক্ত দন্ডের আকার নিল।

রতন তাড়াতাড়ি এগিয়ে গিয়ে রত্নাকে জড়িয়ে ধরল এবং দুই হাত বাড়িয়ে আঁকড়ে ধরল তার ভারি মাংসল নিতম্বটি। রত্না হাসতে হাসতে আস্তে করে রতনকে ঠেলে সরিয়ে বলল দাঁড়াও অত তাড়াহুড়ো কোরো না। আগে জামা কাপড় খোলো তারপর তোমাকে শেখাব কি করে করতে হয়। newchotigolpo

রত্না এইবার রতনের শার্ট, ধুতি এবং ভিতরের অন্তর্বাসগুলি খুলে নিল এবং সুন্দর করে গুছিয়ে আলনার উপর রাখল।

এদিকে রতনের সুগঠিত কঠিন যৌনাঙ্গটি একটি খাড়া তালগাছের মত মাথা তুলে রইল। রত্না মুগ্ধ চোখে সেদিকে তাকাল।

bessa xx choti চোদা নেয়ার জন্য বেশ্যা ভোদার বাল কেটেছে

এই প্রথম সে কোন প্রাপ্তবয়স্ক পুরুষের উথ্থিত পুরুষাঙ্গ দেখছে। এর আগে তার স্বামীর সাথে যে কয়েকবার সে সহবাস করেছিল তা ঘটেছিল অন্ধকারে, ফলে স্বামীর নগ্ন দেহ দেখার সৌভাগ্য তার হয় নি।

রত্না রতনের সামনে হাঁটু গেড়ে বসে পড়ে তারপর চট করে পুরুষাঙ্গের অগ্রত্বকটি সরিয়ে ডগাটি মুখে পুরে চুষতে লাগে। এই কায়দা রত্না জেনেছে তার জায়েদের কাছ থেকে। তোমার এই দীর্ঘ ধোন দিয়ে আমার গুদের জ্বালা মিটিয়ে দাও

তার দুই জাই তাদের স্বামীর ইচ্ছা এইভাবে পূরন করে। রত্নাকে এই অদ্ভুত কাজ করতে দেখে রতন ভারি আশ্চর্য হয় কিন্তু সে বাধা দিতে পারে না।

তার পুরুষাঙ্গটি কামনায় চনমন করতে থাকে। খানিকক্ষন চোষনের পর রত্না মুখ থেকে লিঙ্গটিকে বের করে আনে তারপর সেটিকে হাত দিয়ে ধরে ঘুরিয়ে ফিরিয়ে ভাল করে দেখতে থাকে।

রত্না বলে রতন ঠাকুরপো কখনো কোনো মেয়ের গোপন গুহায় ঢুকিয়েছো এটিকে রতন মাথা নেড়ে বলে না বৌদি সে সুযোগ আমি কখনও পাইনি। newchotigolpo

রত্না হেসে বলে তাহলে তো ভালোই হল ঠাকুরপো। আজ তুমি জানতে পারবে মেয়েদের ভালবাসার গুহাটি কেমন হয়। কেমন করে সেটি শুষে নেয় পুরুষদের সব শক্তি।

আমি তোমাকে আজ দীক্ষা দেব সেই আদিম মন্ত্রে। আমার গুহায় আজ তুমি তোমার পৌরুষের অঞ্জলি দেবে আর লাভ করবে অপূর্ব আনন্দ যা থেকে তুমি এতদিন বঞ্চিত ছিলে।

কয়েক মিনিট পরেই রত্না আর রতনের নগ্ন শরীর দুটি শয্যার উপরে আদিম কার্যে মেতে উঠল। রতনের কোন যৌন অভিজ্ঞতা নেই তাই রত্নাকেই মুখ্য ভূমিকা গ্রহন করতে হল। সে রতনের ঠোঁটদুটি অনেকক্ষণ চুষল তারপর তার সারা গায়ে চুম্বন দিতে লাগল।

রতন এবার একটু সাহস পেয়ে রত্নার পরিপুষ্ট স্তনদুটির উপরে হাত রাখল তারপর আস্তে আস্তে দলতে লাগল। মেয়েদের বুক যে এত নরম হয় সে আগে তা জানত না।

রত্না নিজের স্তনবৃন্তদুটির উপর আঙুল বুলিয়ে বলল ঠাকুরপো এদুটিকে চুষে দেখ ভাল লাগবে। রত্নার কথামত রতন স্তনবৃন্তদুটি একে একে চুষল।

তার ধারনা ছিল শিশুরাই কেবল তাদের মায়ের স্তনবৃন্ত চোষন করে। আজ সে জানল মিলনের সময়ে নারীর বৃন্ত চোষনও একটি অবশ্যকর্তব্য বিষয়। তোমার এই দীর্ঘ ধোন দিয়ে আমার গুদের জ্বালা মিটিয়ে দাও

রত্না এবার বিছানার উপর শুয়ে নিজের পা দুটি ছড়িয়ে দিল। তার ফরসা পেটের উপরে ছোট্ট গভীর নাভিটি অসাধারণ সুন্দর। newchotigolpo

নাভির খানিক নিচ থেকেই আরম্ভ হয়েছে ঘন কালো যৌনকেশের সাম্রাজ্য। রতন কখনও কোনো নারীর অনাবৃত উরুসন্ধি দেখেনি।

মেয়েদের শরীরের এই অংশে যে এত চুল থাকে তা সম্পর্কে রতনের কোনো ধারণা ছিল না। সে হাত দিয়ে রত্নার যৌনকেশ সরিয়ে সরিয়ে তার দীর্ঘ চেরা যোনিটি আবিষ্কারের চেষ্টা করতে লাগল।

রত্না বলল দেখ ঠাকুরপো ভাল করে দেখ। কোনো মেয়েই এভাবে নিজের শরীরের সবচেয়ে গোপন জায়গাটা দেখাতে চাইবে না।

blowjob fuck story ধোন চুষিয়ে শক্ত করে ভোদা মারা

এমনকি বিয়ে করা বৌরাও তার স্বামীকে এটা দেখাতে চায় না। রতন অবশেষে খুঁজে পায় রত্নার উরুসন্ধির অরণ্যের মাঝে লুকিয়ে থাকা গোপন মাংসল গুহাটি। সে যোনিওষ্ঠ দুটি ফাঁক করে ভিতরে দেখার চেষ্টা করে।

রত্না তার এই কাণ্ড দেখে হেসে বলে ওর ভিতরে আর দেখার কিছু নেই ঠাকুরপো। তুমি এক কাজ করো ওর ভিতরে মার জিভ ঢুকিয়ে আস্তে আস্তে চোষ।

রতন একটু থমকে যায় সে জানে যে এইখান দিয়েই মেয়েরা হিসি করে। এই নোংরা জায়গাটা সে জিভ দিয়ে চুষবে ? কিন্তু একটু আগেই তো রত্না বৌদি তার হিসি করার জায়গাটাও চুষে দিয়েছেন এবং যেকোন মূল্যেই হোক বৌদিকে খুশি করাই কর্তব্য।

বৌদি পুরোপুরি তৃপ্তি না পেলে জিনিসটা দেবে না। আর সেটা ছাড়া সে ফিরেও যেতে পারবে না। রতন আর দেরি না করে রত্নার যোনির ভিতরে নিজের জিভ ঢুকিয়ে চাটতে লাগে।

এদিকে রত্না তার যোনিতে রতনের জিভের স্পর্শ পেয়ে প্রবল যৌন আনন্দে কোঁকাতে থাকে। একটু পরে রত্না উঠে বসে এবং হাত বাড়িয়ে রতনের কঠিন দীর্ঘ পুরুষাঙ্গটি চেপে ধরে বলে নাও ঠাকুরপো এবার এটা দিয়ে আমাকে ঠাণ্ডা কর। তোমার এই দীর্ঘ ধোন দিয়ে আমার গুদের জ্বালা মিটিয়ে দাও

রতন ধীরে ধীরে রত্নার নরম দেহের উপর উঠে এল। তখন রত্না রতনের পুরুষাঙ্গটি ধরে নিজের উৎসুক যোনিদ্বারে স্থাপন করল। newchotigolpo

পুরুষের স্বাভাবিক কামনায় রতন নিজের কঠিন পুরুষাঙ্গটিকে প্রবেশ করিয়ে দিল রত্নার ক্ষুধার্ত কোমল আঁটোসাঁটো স্ত্রীঅঙ্গের গভীরে।

রতন বুঝতে পারল যে রত্না বৌদির কামরসে জবজবে, গরম স্ত্রীঅঙ্গটির মাংসল দেওয়াল তার লিঙ্গের উপর চেপে বসছে।

যোনির ভিতরে রতনের পুরুষাঙ্গটি প্রবেশ করতেই রত্নার দীর্ঘদিনের কামার্ত শরীরটি শিরশিরিয়ে উঠল। সে রতনের বলিষ্ঠ বুকের তলায় ছটফট করে উঠে মৃদু মৃদু শীৎকার দিতে লাগল।

রতন যৌনমিলনের সময় মেয়েদের আচরন সম্পর্কে অবহিত ছিল না। সে রত্নাকে ছটফট করতে দেখে ভয় পেয়ে নিজের শরীরকে বিচ্ছিন্ন করে নিতে গেল।

কিন্তু রত্না তাকে দুই পেলব পা দিয়ে জড়িয়ে ধরে নিজের নরম উষ্ণ গদগদে শরীরের সাথে ঠেসে ধরল। তার পুরুষাঙ্গটি রত্নার যোনির আরো গভীরে প্রোথিত হয়ে গেল এবং রত্নার সুবিপুল কুচদুটি রতনের বুকের সাথে পিষ্ট হতে লাগল। তোমার এই দীর্ঘ ধোন দিয়ে আমার গুদের জ্বালা মিটিয়ে দাও

এমন সময় হঠাৎ দরজার বাইরে কার পদশব্দ শোনা গেল। তারপর দরজায় টোকা পড়ল। হঠাৎ এই বাধায় পরস্পরের সঙ্গে সংযুক্ত দুটি শরীরই একেবার স্থির হয়ে গেল। newchotigolpo

ভয়েতে রতনের শরীরে ঘাম দিতে লাগল এবং যোনির মধ্যে প্রোথিত পুরুষাঙ্গটি আকারে ছোট হতে আরম্ভ করল। একটু থেমে থেকে অত্যন্ত স্বাভাবিক কন্ঠে রত্না বলল কে ?

বাইরে থেকে রত্নার শাশুড়ি বললেন কি ব্যাপার মেজোবউমা। এই বিকেল বেলায় দরজা বন্ধ করে কি করছো ? নিচে এসো চা হয়েছে। রত্না একই ভাবে বলল মা আমার মাথাটা খুব ধরেছে।

তাই একটু শুয়ে আছি।

আপনি যান আমি খানিক বাদে নামবো। শাশুড়ি আর কথা না বাড়িয়ে চলে গেলেন। তিনি জানতেন যে তাঁর স্বামীপরিত্যক্তা মেজোবউমার মাঝে মাঝেই মাথা ধরে।

কিন্তু তাঁর কোনো ধারণাই ছিল না যে তাঁর সতীসাবিত্রী বউমা যখন তাঁর সাথে কথা বলল তখন সে তার বিবাহিতা যোনিতে একজন পরপুরুষের কঠিন পুরুষাঙ্গ ধারণ করে রয়েছে।

শাশুড়ি চলে যেতেই রতনের যেন ঘাম দিয়ে জ্বর ছাড়ল। তার পুরুষাঙ্গটিও আবার আগের আকার ধারণ করল। পুলিশের হাতে ধরা পড়তে হলেও সে এত ভয় পেত না।

রত্না তার দেহের সাথে রতনকে আরো জোরে চেপে ধরে বলল এই তুমি বীরপুরুষ ইংরেজদের সাথে লড়াই কর। আমার শাশুড়ি আসতেই তোমার শরীর ঠাণ্ডা হয়ে গেল।

রতন হেসে বলল বৌদি আমি ফাঁসির মঞ্চে উঠতেও ভয় পাই না। কিন্তু আমাদের দুজনকে এই অবস্থায় যদি তোমার শাশুড়ি দেখতেন তা ভেবেই ভয়ে আমার গায়ে কাঁটা দিচ্ছিল। তোমার এই দীর্ঘ ধোন দিয়ে আমার গুদের জ্বালা মিটিয়ে দাও

রতন এবার কিছুটা সাহস পেয়ে জোরে জোরে নিজের কোমর উঠিয়ে নামিয়ে সঙ্গম করতে লাগল। দুজনের শরীরদুটি একে অপরের সাথে সজোরে ঘর্ষিত হতে লাগল। newchotigolpo

রতন এবার যৌনমিলনের প্রকৃত আনন্দ উপভোগ করতে পারছিল।

দীর্ঘসময় সে ঘরছাড়া। পুলিশের ভয়ে লুকিয়ে লুকিয়ে তাকে ঘুরে বেড়াতে হয়। কোনো দিন খাওয়া জোটে কোনো দিন জোটে না। তার ভাগ্যে এইরকম একজন সুন্দরী নারীর সাথে রতিক্রিয়ার সুযোগ মিলবে তা কখনই সে ভাবতে পারেনি।

হতে পারে রত্না পরস্ত্রী এবং সম্পর্কে তার থেকে বড় কিন্তু মৃত্যুর মুখোমুখি দাঁড়িয়ে পাপ পু্ণ্যের কথা ভেবে লাভ কি ?

এখন যদি তার মৃত্যুও হয় তবে তাতে আর আফসোস করার মত কিছু থাকবে না।রত্নাও তীব্রভাবে উপভোগ করছিল এই যৌনসঙ্গম। হয়ত তার জীবনে আর কোনো দিন পুরুষসংসর্গ ঘটবে না।

প্রতিরাতেই সে ঘুমের মধ্যে উত্তেজক যৌনস্বপ্ন দেখে। কিন্তু ঘুম ভাঙার পর গভীর হতাশায় তার বুক ফেটে যায়। বাকি রাত আর একটি শরীরের প্রত্যাশায় তার ছটফট করতে করতেই কেটে যায়। রতন আর রত্নার নগ্ন দুটি দেহ মিলনের ছন্দে দুলতে থাকে।

জীবনের প্রথম মিলন হলেও রতন বেশ অনেকক্ষণ ধরেই নিজেকে ধরে রাখে। নিজের পুরুষাঙ্গটির মাধ্যমে সে তার জীবনের প্রথম যোনির স্বাদ গ্রহন করতে থাকে।

দেওয়ালের উপর একটি টিকটিকি এবং ঘুলঘুলিতে বসে থাকা দুটি চড়াই পাখি ছাড়া দের এই যৌনমিলনের সাক্ষী থাকে না আর কেউই। তোমার এই দীর্ঘ ধোন দিয়ে আমার গুদের জ্বালা মিটিয়ে দাও

রতনের অনাবৃত পুরুষালী নিতম্বের মৃদু ঘূর্ণনে তার দীর্ঘ সবল পুরুষদণ্ডটি রত্নার গভীর যোনিপাত্রটি মন্থন করতে থাকে। newchotigolpo

তার ফলে রত্নার কামোত্তেজিত যৌনাঙ্গটি থেকে তীব্র আনন্দের স্রোত স্নায়ুতন্ত্র বেয়ে ছড়িয়ে পড়ে সারা দেহে। তার মনে হতে থাকে প্রতি মূহুর্তে যেন তার মৃত্যু ঘটছে এবং আবার সে নতুন করে জন্মাচ্ছে।

এই অনির্বচনীয় অভিজ্ঞতা রত্নার কাছে নতুন। তার স্বামী তার যোনিভেদ করলেও এই সুখ তাকে দিতে পারেনি। রত্নার মনে হয় আজই যেন তার প্রকৃতভাবে কুমারীত্ব ভঙ্গ হল।

এর আগে তার স্বামী তার সতীচ্ছদ ছিন্ন করলেও তার মনের কুমারীত্ব হরণ করতে পারে নি। আজ রতন সুনিপুন দক্ষতায় তার দেহমন উভয়কেই নারীত্বের মর্যাদা দিল।

নারীদেহ সম্ভোগে রতনের কোন অভিজ্ঞতা না থাকলেও তার স্বাভাবিক পৌরুষই যে তাকে এই কাজে চরম সফলতা দিল তাতে কোন সন্দেহ নেই।

রত্না নিজেকে সৌভাগ্যবতীবলে মনে করে এই রকম একজন পুরুষের প্রথম যৌনসঙ্গিনী হওয়ার জন্য। একটি আনকোরা তাজা তরুণ পুরুষাঙ্গকে যেভাবে সে প্রথম নারীযোনির স্বাদ দিতে পারল তাতে পরম তৃপ্তিতে তার বুক ভরে ওঠে।

স্ত্রীযোনি যদি তার গভীর গোপন অন্দরমহলে কামনা মেটানোর উপযুক্ত পুরুষাঙ্গকে নাই আমন্ত্রণ করতে পারে তো তার সার্থকতা কোথায়।

নিজের নরম পিপাসু স্ত্রীঅঙ্গের খাঁচায় বন্দী, অবাধ্য দামাল পুরুষাঙ্গটির দুষ্টুমি আর তার ইতিউতি গুঁতো মারা এ সবই রত্না প্রাণভরে উপভোগ করে আর অপেক্ষা করে কখন এটি তার যোনিতে দান করবে তার ভালবাসার প্রতিদান। তোমার এই দীর্ঘ ধোন দিয়ে আমার গুদের জ্বালা মিটিয়ে দাও

রতনের পুরুষালী দেহনিঃসৃত টাটকা গরম কামরসের স্বাদ পাওয়ার জন্য রত্নার বঞ্চিত ও কামপিড়ীত যোনিটি উন্মুখ হয়ে থাকে। newchotigolpo

সেটি রতনের পুরুষাঙ্গটিকে আঁকড়ে থাকে এবং স্পষ্টই বোঝা যেতে থাকে যে নিজের প্রার্থিত পদার্থটি গ্রহন না করে কখনই সেটি রতনের পুরুষাঙ্গটিকে মুক্তি দেবে না।

এর আগে যখন রতন খুব যৌনকামনা অনুভব করত তখন কখনও নরম কাপড় বা সাবান মাখানো হাত দিয়ে নিজের পুরুষাঙ্গটিকে চেপে ধরে হস্তমৈথুন করত।

আজ সে বুঝতে পারল মেয়েদের শরীরের এই ভিজে, গরম ও কামনায় কম্পমান আধারটির থেকে আরামদায়ক আশ্রয় তার পুরুষাঙ্গের পক্ষে আর কিছু হতে পারে না।

কোনো কিছুকেই যোনিমন্দিরের বিকল্প হিসাবে ভাবা যায় না। যৌনকেশের বাগিচা দিয়ে শোভিত এই গরম ও পিচ্ছিল পথটি কেন পুরুষদের কাছে এত আকর্ষণীয় তা আজ সে বুঝতে পারল।

রতন বেশ কর্তৃত্বের সাথেই তার কর্তব্য করে যায়। তার বলশালী বুকের নিচে পিষ্ট হতে হতে রত্না নানারকম যৌনপুলকের অস্ফূট আওয়াজ করতে থাকে।

এই মৃদু শিৎকার শুনে রতনের কামনা আরো বেড়ে যায়। সে আরো জোরে জোরে রত্নাকে পিষতে থাকে। মিলনের তালে তালে তার ভারি অণ্ডকোষদুটি রত্নার নিতম্বের সাথে ধাক্কা খেতে থাকে।

রত্না তখন হাত বাড়িয়ে রতনের অণ্ডকোষদুটি মুঠো করে ধরে। রতন তার ঠোঁট দিয়ে রত্নার দুটি ঠোঁট চেপে ধরে। স্বাস্থ্যবান যৌনকামনায় ভরপুর দুটি তরুণ-তরুণীর যৌনক্রিয়াকলাপ অত্যন্ত স্বাভাবিক ভাবেই চলতে থাকে।

দুজনেই বুঝতে পারে যে তাদের জীবনের বিষন্নতা কেটে যাচ্ছে যেন এক নতুন সূর্যোদয় হতে চলেছে। দেহমিলনের মাধ্যমেই তাদের দেহ এবং আত্মার যেন নবজন্ম হতে থাকে। তোমার এই দীর্ঘ ধোন দিয়ে আমার গুদের জ্বালা মিটিয়ে দাও

এই মিলন তো কেবল কামলালসা চরিতার্থ করবার জন্য নয়। এ হয়ে ওঠে তাদের প্রাণের আরাম আর আত্মার শান্তি। অবশেষে যৌনআনন্দের শেষ সীমায় পৌছে রতন বুঝতে পারে তার বীর্যপাত আসন্ন। newchotigolpo

কিন্তু পরস্ত্রীর যোনিতে বীর্যপাত করা কি ঠিক হবে। রতন তাড়াতাড়ি বলে বৌদি আমার মনে হচ্ছে এবার হবে। আমি কি বের করে নেবো? রত্না অস্ফূটভাবে বলে না না বের করো না। আমার ভিতরেই দাও।

এই বলে রত্না নিজের সুডৌল নিতম্বটি ঝাঁকিয়ে ঝাঁকিয়ে রতনের পুরুষাঙ্গটি তার কামনাতপ্ত যোনির সর্বশেষ প্রান্তে ঢুকিয়ে নেয়।

তাদের মৈথুনকর্ম এবার শেষ পর্যায়ে এসে পৌছেছে। এত সুন্দর একটি মিলন সে যথাযথভাবেই শেষ করতে চায়। তীব্র চরমানন্দে এবার দুজনের শরীরই কেঁপে ওঠে।

দুটি দেহ যেন মিলেমিশে একটি দেহে পরিণত হয়। তাদের আর কোন পৃথক সত্ত্বা থাকে না। রতনের পুরুষাঙ্গটি রত্নার স্পন্দিত নরম যোনির গভীরে নিজের কৃতজ্ঞতার শ্রদ্ধাঞ্জলি সমর্পন করে।

যোনিটি এতক্ষণ ধরে তাকে বহু আনন্দ দিয়েছে তাই পুরুষাঙ্গটিও উপহারস্বরূপ ঘন গরম শুক্ররস ঢেলে দেয় তার নতুন বন্ধুর ক্ষুধার্ত গহ্বরে।

রত্নার দীর্ঘদিনের উপোসী স্ত্রীঅঙ্গটিও তার নতুন বন্ধুর থেকে ভালবাসার উপহার পেয়ে আরো উত্তেজিত ও স্পন্দিত হয়ে ওঠে।

রত্না চোখ বুজে তার যোনির গভীরে রতনের গরম বীর্যের স্পর্শ অনুভব করে। আনন্দ আর তৃপ্তিতে তার শরীর ভরে ওঠে। বীর্যক্ষরণের পর স্বাভাবিক নিয়মেই রতনের পুরুষাঙ্গটি শিথিল হয়ে আসে।

রত্না হাত দিয়ে যত্ন করে ধরে সেটিকে নিজের যৌনাঙ্গের থেকে খুলে নেয়। যৌনাঙ্গের দ্বারটি উন্মুক্ত হতেই সেখান দিয়ে রতনের সেচন করা কামরসের কিছু অংশ গড়িয়ে বেরিয়ে আসে।

মিলনের পর রতনের লোমশ পুরুষালী বুকে মাথা রেখে রত্না শুয়ে থাকে। রতন তার উলঙ্গ দেহের সর্বস্থানে হাত বুলিয়ে দিতে থাকে। তোমার এই দীর্ঘ ধোন দিয়ে আমার গুদের জ্বালা মিটিয়ে দাও

রত্না দেখে রতনের পেটের উপরে পুরুষাঙ্গটি শুয়ে আছে। শিথিল অবস্থাতেও বোঝা যায় যে অঙ্গটি বেশ বড় আকৃতির। newchotigolpo

রত্নার যোনিরস এবং রতনের বীর্যের মিশ্র তরলে লিঙ্গটি ভিজে চুপচুপে আর সেটির ডগা থেকে কয়েকফোঁটা বীর্যবিন্দু তখনও এসে জমা হচ্ছে রতনের পেটের উপরে।

জানালার ফাঁক দিয়ে সূর্যের শেষ রশ্মি এসে পড়ে বীর্যবিন্দুগুলির উপর এবং সেগুলি ঝিকমিক করে ওঠে।

রত্না মন্ত্রমুগ্ধের মত আঙুল দিয়ে মুছে নেয় সেই বিন্দুগুলি এবং সেই আঙুল নিজের মুখে পুরে রতনের বীর্যের স্বাদ গ্রহন করতে থাকে।

ওদিকে রতনের আঙুলগুলিও বসে নেই। রত্নার মসৃণ কোমল নিতম্বটির উপর হাত বোলাতে বোলাতে রতন হঠাৎই তার তর্জনী দুটি নিতম্বগোলার্ধের খাঁজের ভিতরে ঢুকিয়ে দেয় এবং সন্ধান পেয়ে যায় তার পায়ুছিদ্রটির। রত্না আপত্তি জানানোর আগেই রতনের তর্জনী তার পায়ুছিদ্রের গভীরে প্রবিষ্ট হয়।

কপট রাগে চোখ পাকিয়ে রতনের বুকে আদরের ঘুষি মেরে রত্না বলে এই কি হচ্ছে দুষ্টু কোথাকার শিগগির আঙুল বার করো ওখান থেকে।

মেয়েদের শরীরের যেখানে সেখানে হাত দিতে নেই জানো না ? রতন আঙুল বের করে বলে কি করে জানবো বৌদি এই তো প্রথম কোনো মেয়ের শরীরে হাত দিলাম। তোমার এই দীর্ঘ ধোন দিয়ে আমার গুদের জ্বালা মিটিয়ে দাও

তুমিই প্রথম মেয়ে যার সাথে আমার শারিরীক সম্পর্ক হল। তুমিই আমাকে সবকিছু শিখিয়ে দাও।

রত্না দীর্ঘনিশ্বাস ফেলে বলে এসব কি একদিনে শেখানো যায়। এর জন্য সময় লাগে। আর তোমার সাথে আর কোনোদিন আমার দেখা হবে কিনা কে জানে। newchotigolpo

দুজনেই আবার চুপচাপ শুয়ে থাকে। রত্না আনমনে রতনের পুরুষাঙ্গটিকে আঙুল বুলিয়ে আদর করতে থাকে। দস্যিটা খানিক আগেই কেমন তার যোনিতে ঝড় তুলেছিল তারপর ঢেলে দিয়েছিল কতখানি কামরস আর এখন এমন ঠাণ্ডা হয়ে আছে যেন কিছু জানেই না।

রত্নার আদর খেয়ে রতনের পুরুষাঙ্গটির যেন ঘুম ভাঙল। সেটি আস্তে আস্তে নড়াচড়া আরম্ভ করল এবং দৈর্ঘ্যে বৃদ্ধি পেতে লাগল।

রত্না পুরুষাঙ্গের মোটাসোটা মাথাটা দুই আঙুলে ধরে একটু ডলতেই যন্ত্রটি একেবারে তিড়িং করে লাফিয়ে উঠে তালগাছের মত খাড়া হয়ে গেল।

রতন নিজের পুরুষাঙ্গটিকে আবার কামোত্তেজিত দেখে বলল বৌদি দেখ তোমার সেবকটি আবার তোমার সেবা করবার জন্য তৈরি। তুমি অনুমতি দিলেই আমি আবার এটিকে তোমার পুজোয় লাগাব।রত্না হেসে বলে তুমিও যেমন ঠাকুরপো। এই মৈথুনকর্মটি কোনো পুজো নাকি।

রতন বলে পুজোই তো। আমার পুজোয় তুমি সন্তুষ্ট হলে তবেই না আমার কার্যসিদ্ধি হবে।রত্না বলে আচ্ছা ঠিক আছে পুজো বলো আর প্রেম বলো যাই হোক না কেন সেটা এবার আমরা নতুন পদ্ধতিতে করব।

আমার দিদি আর জামাইবাবু মাঝে মাঝে এভাবে করে। দিদির কাছে শুনেছি তাদের মিলনের প্রিয় আসন এটি। একটি কাশ্মিরী যৌনকলার বই থেকে তারা শিখেছিল এটি বিয়ের পরপরই।

বইটা আমাকেও দেখিয়েছিল দিদি। অনেকগুলি হাতে আঁকা যৌনমিলনের ভঙ্গিমার ছবিতে ঠাসা। নববিবাহিত দম্পতির জন্য একেবারে আদর্শ জিনিস।

এই বই দেখে দেখে জামাইবাবু রোজ রাতে দিদিকে নতুন নতুন ভাবে আদর করত। আর দিদি পরে আমাকে তার রসিয়ে রসিয়ে বর্ণনা দিত। তোমার এই দীর্ঘ ধোন দিয়ে আমার গুদের জ্বালা মিটিয়ে দাও

সেই সব শুনে শুনে আমি বিয়ের আগেই খুব পেকে গিয়েছিলাম আর ভেবেছিলাম যে বিয়ের পর আমার বরও এইভাবেই আমাকে আদর করবে। কিন্তু সে আর হল কই।

রতন বলে বাবা তোমার দিদি তো দেখছি খুব রসের মহিলা। নিজের বোনকে এইসব অসভ্য গল্প বলতে একটু লজ্জা পান না। newchotigolpo

রত্না বলে দিদি আমার বন্ধুর মত।যখন প্রথম দিদির কাছে শুনেছিলাম যে কিভাবে জামাইবাবু ওর যোনির ভিতরে নিজের পুরুষাঙ্গটি ঢুকিয়ে বীর্যপাত করেছে তখন প্রথমে আমার গা ঘিনঘিন করে উঠেছিল।

ইস মিলন এত নোংরা। ছেলেরা যেখান দিয়ে প্রস্রাব করে সেখান দিয়েই ঢেলে দেয় বীর্য। তাহলে বীর্যও নিশ্চই প্রস্রাবের মতই নোংরা একটা জিনিস। আর স্বামীসেবার নামে বউদের ওই জিনিসটানিজের শরীরের ভিতরে গ্রহন করতে হয়।

কিন্তু দিদির বিয়ের কিছুদিন পরেই যখন দিদি পোয়াতি হল এবং যথাসময়ে তার ফুটফুটে একটা ছেলে হল তখন আমি বুঝলাম যে দিদির যোনিতে জামাইবাবুর ঢেলে দেওয়া বীর্য থেকেই দিদি মা হতে পেরেছে।

তখন নারী-পুরুষের দেহমিলনের প্রতি আমার যে বিতৃষ্ণা এবং ঘেন্না ছিল তা চলে গেল এবং আমিও অধীর আগ্রহে আমার বিবাহিত জীবন শুরু হবার অপেক্ষা করতে লাগলাম।

রতন বলল তোমার বিয়ের পর বরুণদা ঠিকভাবে তোমাকে আদর করত না ? সেও তো বেশ সুপুরুষ।

রত্না বলল তোমার বরুণদার পুরুষত্ব ছিল কিন্তু স্ত্রীকে ভালবাসার ইচ্ছা তার ছিল না।

তার ভালবাসাবিহীন যৌনতায় আমি হাঁপিয়ে উঠেছিলাম। আমাদের ফুলশয্যার রাতে সে ঘরে ঢুকেই আমাকে নগ্ন করে সঙ্গম করতে আরম্ভ করেছিল। তোমার এই দীর্ঘ ধোন দিয়ে আমার গুদের জ্বালা মিটিয়ে দাও

মিলনের আগে মেয়েদের কত প্রত্যাশা থাকে যে তার নতুন বর তার সাথে গল্প করবে আস্তে আস্তে তার জড়তা কাটাবে কিন্তু ও তার ধার ধারল না।

আমাকে শুধু তার কামনা মেটানোর যন্ত্র হিসাবে ব্যবহার করত। তাই আমি কখনো ওর প্রতি কোনো যৌনআকর্ষণ বোধ করিনি। newchotigolpo

ওর বোধহয় ইচ্ছা ছিল ঘর ছাড়ার আগে আমাকে গর্ভবতী করে পরিবারের প্রতি নিজের দায়িত্ব পালন করতে। এই কারনে সে প্রতিরাতে একাধিকবার আমার ইচ্ছার বিরুদ্ধে আমার সাথে সহবাস করত।

কিন্তু যাই হোক সৌভাগ্যবশত আমাকে ওর ঔরসে গর্ভধারন করতে হয় নি। প্রেমহীন মিলনের সন্তান কখনও ভাল হতে পারে না।

রতন বলল সত্যি বৌদি তোমার জীবন কত দুঃখের। বরুনদা জানে না যে সে কি হারাল। রত্না এতক্ষণ কথা বলতে বলতে রতনের পুরুষাঙ্গটি নিয়ে খেলা করছিল।

আবার এটিকে নিজের যোনিতে গ্রহন করার সময় এসেছে। রত্না উঠে রতনের দিকে পিছন ফিরে বসল তার পর ধীরে ধীরে নিজের মাথাটি একটি বালিশের উপর নামিয়ে রেখে ভারি সুগোল নিতম্বটি উপর দিকে তুলে ধরে বলল

নাও ঠাকুরপো এবার তুমি আমাকে পিছন থেকে গ্রহন কর। মিলনের এই আসনের কথাই তোমাকে বলছিলাম।

রতন রত্নার বৃহৎ নিতম্বটির দিকে তাকাল। তোমার এই দীর্ঘ ধোন দিয়ে আমার গুদের জ্বালা মিটিয়ে দাও

কি অসাধারণ সৌন্দর্য এটির। মনে হচ্ছে যেন কালো আকাশে একটি বিশাল পূর্ণচন্দ্রের উদয় হয়েছে। সম্পূর্ণ নিতম্বটি একটি মাংসল বিভাজিকার দ্বারা দুই খণ্ডে বিভক্ত আর নিচে গিয়ে বিভাজিকাটি পরিণত হয়েছে যোনিওষ্ঠে।

এই যোনির আকর্ষণকে অগ্রাহ্য করা কোনো পুরুষাঙ্গের পক্ষেই সম্ভব নয়। রতন মন্ত্রমুগ্ধের মত এগিয়ে গেল এবং রত্নার নিতম্বের পিছনে হাঁটু গেড়ে বসে নিজের পুরুষাঙ্গটি যোনিতে প্রবেশ করাল।

যোনিটি ঈষৎ ফাঁক হয়ে তার বন্ধুকে সুস্বাগতম জানাল এবং সেটির সম্পূর্ণ দৈর্ঘ্যটিকেই নিজের মধ্যে গিলে নিল।

রতন তার রত্না বৌদির নিতম্বের দুই দিকে হাত রেখে নিজের কঠিন পুরুষাঙ্গটির দ্বারা কুসুমকোমল মোলায়েম যোনিটিকে উপযুক্ত পরিষেবা দিতে লাগল। newchotigolpo

প্রতিদিন কয়েকবার চোদা না খেলে পুটকি ঠান্ডা হয়না আমার

যৌনআনন্দে রত্নার চোখ জলে ভরে এল। সে কখনও ভাবেনি যে তার ভাগ্যে এইরকমভাবে পুরুষসংসর্গ ঘটে যাবে।সম্পূর্ণ আকস্মিকভাবে রতনের আজ আগমন আর তার সাথে এই মিলন। এই মিলনের ফল নিশ্চই শুভই হবে।

ওদিকে রতন মিলনের আনন্দে দুই হাত বাড়িয়ে মুঠো করে ধরেছে রত্নার দুই বিপুল স্তন। চমৎকার নরম দুটি মাংসপিণ্ডকে মর্দন করতে করতে সে যেন স্বর্গসুখ পাচ্ছিল।

তার ছোটবেলা থেকে ইচ্ছা ছিল মেয়েদের বুকে হাত দিয়ে স্তনদুটিকে চটকাবার। আজ তার সেই ইচ্ছাও পূর্ণ হল। আর রত্নার স্তনদুটিও পুরুষের হাতে পড়ে দলিত মথিত হতে হতে ফুলে উঠছিল কামনায়।

পুরুষহস্ত ছাড়া এই যৌবনভারাক্রান্ত কুচযুগ দুটির দেখাশোনা করা সম্ভব নয়। রতন আবার আঙুল দিয়ে স্তনবৃন্তদুটিকে নেড়েও দিচ্ছিল বারে বারে।

আর তার এই কাণ্ডে রত্নার যৌনমিলনরত থরথর দেহটি শিরশিরিয়ে উঠছিল অবিরত। তোমার এই দীর্ঘ ধোন দিয়ে আমার গুদের জ্বালা মিটিয়ে দাও

Leave a Comment