নতুন জীবন [৫]

Written by রূপাই পান্তি

আজ সপ্তমী
এমন পেটের শত্তুর পেয়ে রাতে বিছানা গরম করে ঘুমালাম। সকালে শরীরের আড় মোটে ভাঙে না। সারা রাতে য কতবার আমার ছেলে তার সুন্দরী কালো সেক্সি মাকে চুদে গুদ ভাসাল, তার হিসেব নেই। আমি খালি গুদ ছেদরে ছড় ছড় করে মুতে মুতে ঘর ভাসিয়ে হাফাচ্ছি। আর আমার জোয়ান ছেলে পুরো জোশের সঙ্গে মাকে চুদে চলেছে। আমি ওর বুকে মাথা রেখে যেন নতুন প্রেমিকের প্রেমে ভেসে যাওয়ার স্বাদ পাচ্ছি আবার।
ভোর-ভোর উঠে ছেলে ওঠার আগে বাথরুমে গিয়ে পায়খানা করে পোঁদে-গুদে ড্যুস দিয়ে পরিষ্কার করে এসে ছেলের বুকে মুখ গুঁজে যেই না শুয়েছি, অমনি ছেলে আমার জেগে উঠে মাক আদর করতে শুরু করল। সক্কাল-সক্কাল ছেলের চুমুতে, মাই পাছা টেপা খেয়ে আমিও গরম হয়ে গেলাম। ছেলে আমাকে খাটে ফেলে বাংলা চোদা করল দশ মিনিট। আমার জল খসে গেলে আমাকে উলটিয়ে কুত্তী বানিয়ে চোদাই করল আরও দশ মনিট মতো। তারপর আমার গুদের ভেতরে মাল ঢেলে শান্ত হল।
আমি সিগারেট টানতে টানতে ছেলেকে কাউন্টার দিচ্ছি আর শুয়ে শুয়ে ছেলের গরম বীর্য জরায়ুতে শুষে নিচ্ছি যাতে দ্রুত ছেলের বীর্যে পোয়াতি হতে পারি। সিগারেট শেষ হতে-না-হলেই ছেলে আমাকে আবার চুমু খেতে শুরু করে। আমি কিছু বলার আগেই আমার সদ্য মালে ভরা পচপচে গুদে আবার বাঁড়া চালিয়ে খাট কাঁপিয়ে চুদতে শুরু করে আমাকে। আমিও চারহাতে পায়ে ছেলেকে জড়িয়ে ধরে কাতরাতে কাতরাতে ছেলের চোদা খাচ্ছি।
আজকে সপ্তমী। সারাদিন বাড়ি লোকজনে ভরা। একটুও ফাঁকা পাচ্ছি না ছেলের সঙ্গে শোয়ার। এদিকে গুদ শিরশির করছে। ভোরেই দুইবার ছেলের বীর্য গিলে আমার গুদের খাই বেড়ে গেছে। দুপুরের দিকে স্বস্তিকাকে একবার দেখেছি অভিময়ের সঙ্গে বাইকে কোথায় গেল। কিন্তু আমি এত কাজে ছেলেকে কাছেই পেলাম না। সন্ধ্যায় লোকজনের ভিড় আরও বেড়ে গেল। ছেলেটাও ছোঁকছোঁক করছে আমার পেছন-পেছন। একবার সিঁড়ির অন্ধকারে আমি ওকে দেখে জড়িয়ে ধরে চুমু খেলাম। ও আমার পোঁদ, মাই টিপতে টিপতে বলল, মা! কী হচ্ছে? সারাটাদিন তোমাকে পেলাম না!
– কী করব বাবান! আমিও তো ফাঁক খুজছি। কোথাও ফাঁকা নেই।
অভি আমাকে হাত ধরে ছাদে নিয়ে গেল। দুজনেই প্রায় উর্ধ্বশ্বাসে ছুটছি আমরা। চিলেকোঠার আড়ালে ছাদের রেলিং এর সামনে এসে আমি ওকে জড়িয়ে চুমু খেতে শুরু করলাম। দুজন দুজনকে হাবড়ে চুমু খেতে খেতে আদর করছি দুজন-দুজনকে। ও আমার বুকের আঁচল সরিয়ে উড়নি নামিয়ে মাই হাতে মুঠো করে চটকাতে চটকাতে আর একটা মাই চুষছে আর আমি ওর মাথায় হাত বুলিয়ে আদর করছি। ওর আঙ্গুলের ফাঁকে পরে আমার স্তনবৃন্ত দুটো শক্ত হয়ে খাঁড়া হয়ে আছে। সারা শরীরে কাঁটা দিচ্ছে আমার।
ছেলে আমাকে রেলিঙে সামনে ঝুঁকে দাঁড় করিয়ে ধুতির পেছনের কাপড় উঠিয়ে পোঁদ আলগা করে দিয়েছে। আমি পোঁদ তুলে দাঁড়িয়ে আছি। অভিময় দুইহাতে আমার পাছা ছানতে ছানতে আয়েশ করে কষে দুটো থাবা দিলা আমার লদলদে পোঁদে। আমি আয়েশে কাতরে উঠলাম, আইইইই ওওওওও… বাবান… সময় নেই হাতে… নীচে যেতে হবে তো। কত কাজ না?
– গাঁড় মারাক গিয়ে তোমার কাজ। আমি আগে মাকে মনের সুখে আদর করব। তুমি পোঁদ তুলে দাঁড়াও দেখি আমার সোনাটা, আমার সেক্সি মাটা…
আমি পোঁদ তুলে দাঁড়াতে ও দুইহাতে আমার পোঁদ চিরে পাছন থেকে গুদ পোঁদ চাটতে শুরু করে। আমার রসাল গুদ চেটে চেটে পোঁদে জিভ ঢুকিয়ে ঘুরিয়ে ঘুরিয়ে চেটে আমাকে পাগল করে দেয়। আমি ছেলের আদর খেয়ে দাঁড়াতে পারছি না। মুহূর্তের মধ্যে ছেলের মুখে ছিড়িক ছিড়িক করে গুদের রস ফেদিয়ে দিয়ে হাফাতে থাকি।
আমি রস ফেদালে ছেলে উঠে দাঁড়িয়ে নিজের কাপড় উঠিয়ে বাঁড়াটা আমার গুদের চেরায় ঠেকিয়ে দাঁড়াল। আমি কারেন্টেরস হক খাওয়ার মতো কেঁপে উথলাম সারাদিন উপোসী গুদে ওর গরম বাঁড়ার স্পর্শে। ও আমার পিঠে ঝুঁকে খুব আদর করে বাঁড়াটা চাপতে থাকল আমার গুসে। আমি পোঁদ ঠেলে ওর বাঁড়াটা পুরো গেলার জন্য খাবি খাচ্ছি। ও পুচ করে চেপে বাঁড়াটা আমার রসাল গুদে সেঁধিয়ে দেয়। আমি কাতরে উঠি, উইইইইইইইইইইই… মাআআআআ… আহহহ…
আমার কাতরানিতে কান না দিয়ে বাবান বাঁড়াটা টেনে বের করে আবার ঘপাং করে চালিয়ে দিল। আমিও গলা ছেড়ে উত্তর দিলাম, আইইইইই… ওওওওওও… ওওওওওহহহহহ…
বাবান আমার কোমর ধরে এবার শুরু করল ওর চোদা। যে চোধা খাওয়ার জন্য আমি সারাদিন আঁকুপাঁকু করছিলাম, অবশেষে সন্ধ্যাবেলায় আমার ছেলের বাঁড়ার সেই চোদন আমি পাচ্ছি। আহহহহ… কি আরাম… আমি চোখ বুজে অনুভব করছি আমার আঠারো বছরের জোয়ান ছেলের মুশকো বাঁড়াটা কেমন আমার রসাল গুদের নরম দেওয়ালে ঘষে ঘষে ভেতরে ঢুকছে আর বেরিয়ে আসছে। এই যাতায়াতে আমার সারা শরীরে আগুন জ্বলছে। আমি চোখ উলটে ছেলের চোদন খেতে খেতে কাতরাচ্ছি, আহহহহ… সোনাটা… বাবানটা আমার… চোদো, আচ্ছা করে চোদো… সারাদিন আমার সোনাটার চোদা খাইনি… ইহহহহহ… মাআআআআআ… কী আরাম দিচ্ছ গো আমাকে জানু… বাবান আমার… মাকে জোরে জোরে চোদন দাও বাবান। আহহহহ… আরও জোরে… ওহহহহ… এই তো আমার পেটের ছেলের মতো ঠাপাচ্ছ সোনা… আমার যান… আমার সোনাবাবুটা… চুদে চুদে মাকে তোমার দাসী বানিয়ে নাও… আহহহহ… আহহহহহ… আর পারছি না গো… ধরো বাবান, ধরো…ওহহহহহহ… তোমার মার রস পরে যাচ্ছে গোওওওওও… মাআআআআআআআ…
এইসব আলবাল বকতে বকতে আমি একটা পা রেলিঙের উপরে তুলে পোঁদ ফাঁক করে ছেলেকে আমার গুদের ভেতরে আরও খানিকটা বাঁড়া ঢোকানোর স্পেস দিয়ে আমি ছড় ছড় করে মুতে দিতে দিতে গুদের রস ফেদিয়ে দিলাম।
আমার ছেলেও পুরো দমে ঠাপচ্ছে। আমার সারা শরীর নাচছে ওর ঠাপের তালে। পকপক করে আমার রস ফেদানো গুদে ওর আখাম্বা বাঁড়াটা মেশিনের মতো যাতায়াত করতে করতে একসময় ও আমাক চেপে ধরে আমার গুদের ভেতরে বাঁড়াটা সেঁধিয়ে দিয়ে থমে গেল। চাপা স্বরে গোঙাতে গোঙাতে ওর বাঁড়াটা আমার গুদে ফুলে ফুলে গরম মাল ঢেলে থেমে গেল। আহহহহ… কী শান্তি! সন্ধ্যেবেলায় এমন মনভরা চোদা খেয়ে আমার মন ফুরফুরে হয়ে গেল।
আমি ধুতি, উড়নি ঠিক করে ওর শাড়িতে কোনওমতে গুদের গড়াতে থাকা ওর তাজা বীর্য মুছে নিচের দিকে চলে গেলাম।
বাড়ির অথিতিরা সবাই ঘুমাচ্ছে দেখে রাত বারোটার সময় আমি আর বাবান মিলে কলকাতার পুজো দেখতে বেরিয়ে গেলাম। বাবান বলায় আমি একটা সরু স্ট্রাপ দেওয়া ওয়ান পিস পরেছি। আমার শরীরের বেশির ভাগটাই অনাবৃত। উরুর মাঝখান অবধি পাতলা সুতির পোশাক নেমেছে। ফর্সা, কামানো উরু বেরিয়ে গেছে আমার। পোঁদটা আরও গোল দেখাচ্ছে হাইহিল জুতোর জন্য। আমিও একটু পোঁদ তুলে রেখে হাঁটছি ছেলের আবদারে। চুল ছেড়ে দেওয়া। সুন্দর করে লাল লিপিস্টিক পরেছি, চোখ এঁকেছি যত্ন করে। মেকআপ করে যখন বাবানের সামনে দাঁড়িয়েছি, মুহূর্তে আমার উপর ঝাঁপিয়ে পড়েছিল আমার ছেলে। আমি কোনওমতে ওকে আটকেছি। বললাম, না, বাবান, আগে পূজো দেখে আসি। এত সময় ধরে সাজলাম, সব লাট হয়ে যাবে বাবান…
ছেলে আমাকে চুমু খেয়ে বের হল আমার হাত ধরে। প্রেমিক-প্রেমিকার মতো আমরা হাত ধরে উত্তর কলকাতার কয়েকটা ঠাকুর দেখে ফেললাম। আমাদের দেখে কে বলবে মা-ছেলে? আমার তো ওর হাতে বুক চেপে ধরে হাঁটতে হাঁটতে নিজেকে আবার সেই আঠারোর কচি মেয়ে মনে হচ্ছে। আমরা ঘনিষ্ঠ হয়ে ঠাকুর দেখে বেড়াচ্ছি। রাস্তায় হাঁটতে হাটতে কত কাপলকে দেখলাম কী সুখে হাঁটছে! ওর আমাদের দেখেও হয়তো একইরকম ভাবছিল। কিন্তু কে জানে আমদের সম্পর্কের কথা? একটা প্যান্ডেলের লাইনে আমার পেছনে দাঁড়িয়ে দাঁড়িয়ে ও আমার পোঁদের ফাঁকে বাঁড়া ঘষছে আর দুইহাতে আমার কাঁধ ধরে রেখেছে। প্যান্ডেলের যাওয়ার রাস্তাটা একটা গুহার মতো বানিয়েছে। আধা-আলো অন্ধকারে ভরা রাস্তায় চলেছি। লাইনও তেমন। ও পেছনে দাঁড়িয়ে বাঁড়া ঘষে যাচ্ছে। আমিও গরম হয়ে গেছি। ছেলে আমার কানে কানে বলল, মা! খুব ইচ্ছে করছে তো! কতক্ষণ দাঁড়িয়ে থাকতে হবে কে জানে!
– জানি তো বাবান। কিন্তু এখানে হয় নাকি? যাহ…
– হওয়ালেই হবে। তুমি কি আমাকে ভরসা করো?
– তোমাকে ভরসা করব না তো কাকে করব, বাবান? তুমিই তো আমার সব, সোনা।
– তাহলে আমিই যা করার করছি। তুমি চুপটি করে দাঁড়াও।
ও আমার জামার নীচে হাত ঢুকিয়ে দিয়ে খুব কায়দা করে প্যান্টিটা নামাতে থাকল। আমিও হাত দিয়ে টেনে টেনে নামিয়ে দিয়ে একটা করে পা উপরে তুলে প্যান্টিটা বের করে দিলাম। বাবান আমার হাত থেকে প্যান্টিটা নিয়ে আমার মুখে গুঁজে দিয়েছে। আমি সামনে দাঁড়ানো মেয়েটার থেকে একটু পিছিয়ে দাঁড়াই। পেছনে আমার ছেলে প্যান্টের চেন খুলে বাঁড়া বের করেছে সেটা বুঝতে পারলাম। সামনের থেকে কে বলল, এইভাবে এখনও পনেরো মিনিট দাঁড়াতে হবে। আগের লাইনের লোক বের হবে তবে আমরা এগোতে পারব।
আমি পেছন ফিরে মুচকি হাসলাম। যাক, পনেরো মিনিট না-হোক, মিনিট দশেক তো পাওয়া যাবে। আমার ছেলে আমার জামা পোঁদের উপরে তুলে দিয়েছে। আমি দুরুদুরু বুকে চারপাশে তাকালাম, নাহ্ চারিদিকে ঘুটঘুটে অন্ধকার, কেউ দেখতে পারবে না আমাদের। আমি অভ্যেস মতো পা ফাঁক করে সামনের দিকে সামান্য ঝুঁকে দাঁড়ালাম। আমার পোঁদটা একটু উবদো হয়ে গেল যাতে ছেলের সুবিধা হয়। আমার ছেলে ততক্ষণে আমার দুই পায়ের ফাঁকে হাত দিয়ে রসে জবজবে গুদের চেরায় আঙুল ডলে ডলে আমাকে আরও গরম করে ফেলেছ। আমি ওর হাত চেপে ধরেছি। আমার ছেলে বুঝতে পারল আমি কী বলতে চাই। ও দেরী না করে আমার গুদে পকাত করে বাঁড়া চালিয়ে দিল। আমার মুখে নিজের প্যান্টি গুঁজে রাখা। তাও আমি অস্ফুটে কাতরে উঠলা, উইইইই মাআআআআআ…
ছেলে আমার মুখ চেপে ধরে বাঁড়াটা বের করে আর একটা নাড়ি টলানো ঠাপ দিল। তারপর শুরু হল চোদা। দাঁড়িয়ে দাড়িয়েই সে কী চোদা চলল ছেলের। আশেপাশের লক কেউ কিছু দেখতেও পাচ্ছে না। আমি পা আরো ফাঁক করে পোঁদ উঁচিয়ে ছেলের বাঁড়া গিলতে গিলতে একটু পরেই ছড় ছড় করে গুদের রস ফেদিয়ে দিলাম। ছেলেও আমার গুদে মাল ঢেলে প্যান্টের চেন আটকে দাঁড়াল যখন তখন সামনের লোক চলতে শুরে করেছে, পেহন থেকে লোক ঠেলছে, আমরা একটু পাশে সরে দাঁড়িয়ে পেছনের লোকেদের এগিয়ে যতে দিলাম। হাফিয়ে গেছি দুজনেই। টানা পনেরো মিনিট ঠাপিয়ে দম বন্ধ হওয়ার জোগাড়।
আমি গুদের পেশী টেনে ভেতরের মাল চেপে পা টিপে টিপে হাঁটছি। ওর কানে কানে বলছি, পা গড়িয়ে যদি মাল পরতে থাকে, কেউ দেখে ফেললে কী হবে বলো তো?
– আরে, মা, সোনা, একদম চিন্তা কোরো না। আমি রুমাল দিচ্ছি, ফেরার রাস্তায় অন্ধকারে টুক করে চেপে দিও। তুমি খালি বলো, কেমন লাগল?
আমি কাহ্লি হাসলাম আমার মুখ থেকে প্যান্টি বের করে ও পকেটে পুরে রেখেছে। আমার ব্রা পরা নেই জামার নীচে। আমরা ঠাকুর দেখে ফেরার পথের গুহায় ঢুকলাম। ও পকেট থেকে রুমাল দিল। আমি জামার তলায় হাত দিয়ে ভাল করে গুদ মুছে নিলাম, গুদের টেনে ধরে রাখা পেশী ছেড়ে ক্যোঁৎ পেড়ে গুদ থেকে মাল বের করে দিয়ে মুছে ফেলে ওর কাছ থেকে প্যান্টি চেয়ে নিয়ে ঝটপট পরে নিলাম। প্যান্টির ভেতরে রুমালটা গুদে চাপা দিয়ে আমরা বের হলাম। ঠাকুর দেখতে দেখতে খিদে পেলে বললাম, চলো রেস্টুরেন্টে ঢুকি।
তখন ভোর হয়ে আসছে, সারা রাতের কলকাতার ঠাকুর দেখার ভিড়। একটা পাব পেলাম, একটু ফাঁকা। একদম পেছনের দিকে কেবিন পাওয়া গেল। আমরা বসলাম মুখোমুখি। আশেপাশে অনেক কেবিনে কমবয়েসি কাপল মদ খাচ্ছে, খাবার খাচ্ছে, পাশাপাশি বসে মাই টেপা চলছে। সবাই পর্দাও টানেনি। আমরা পর্দা টেনে বসেছি। আমাদের একটু আড়াল চাই। ওয়েটার এসে বলল, কী অর্ডার দেবেন স্যার?
– ভদকার একটা নিব দেবেন, আর দুই প্লেট মাটন কষা। আমার ছেলে অর্ডার দিল।
– আপনার মিসেসের জন্যও কি ভদকা দেব নাকি আপনার মিসেস জিন খাবেন?
– না, না, আমার মিসেস ভদকা খাবে।
অয়েটার চলে গেলে আমি হেসে বললাম, বাব্বা! বিয়ে না করেই মিসেস? খুব সখ দেখছি বাবুর আমাকে মিসেস বানানোর?
– হবে না কেন? তুমিই তো আমার মিসেস।
– সে তো আমি বটেই। তবুও মিসেস তো বানাতে হবে।
ও ইশারা করল পা ফাঁক করে বসতে। আমি চেয়ারের একদাম ধারে এসে বসে পা ফাঁক করে বসলাম। ও চট করে টেবিলের নীচে নেমে বসে আমার পায়ের ফাঁকে ঢুকে গেল। আমার উরুর ফাঁকে মুখ ঢুকিয়ে দিয়ে আমার প্যান্টি টেনে নামিয়ে দিল। আমি পোঁদ তুলে ওকে সাহাযা করে গুদটা ছেলের মুখে এগিয়ে দিতেই ওর খরখরে জিভের চাটা টের পেলাম গুদে। আমার গুদ রস কাটা শুরু করেছে। অ চেটে চেটে আমাকে গরম করে দিচ্ছে। আমি পোঁদ তুলে চেয়ারে হাতে ভর দিয়ে ওর মুখে গুদ এগিয়ে দিয়েছি। আমার ছেলে নীচে বসে চেটে চেটেই আমার গুদের জল খসিয়ে দিল। আমি ছিরিক ছিড়িক করে ওর মুখে গুদের জল আর মুত ছেড়ে হাফাতে হাফাতে ঠিক হয়ে বসতেই বাইরে ওয়েটারের গলা পেলাম।
আমি বললাম, আসুন।
ওয়েটার যখন এসেছে, তখনও অভি নীচে বসে আমার গুদে চুমু খাচ্ছে। ওয়েটার টেবিলে মদের বোতল গেলাস, প্লেট রেখে বলল, ম্যাডাম, আপনার হাসব্যান্ড কোথায় গেলেন?
– ও! উনি টয়লেটে গেছেন। আপনি রেখে যান। একটু পরে আমাদের হয়ে গেলে ডাকব।
ওয়েটার কিছু না বলেই চলে গেল। ছেলে নিচ থেকে উঠে আমার পাশে দাঁড়িয়ে নিচু হয়ে আমাকে চুমু খেতে শুরু করে। আমিও চুমু খেতে খেতে মদের বোতল খুলে গেলাসে মদ ঢাললাম। ওকে গেলাস দিয়ে নিজে গেলাসে চুমুক দিতে দিতে বুঝলাম ছেলে আমার কাঁধ থেকে জামার স্ট্রাপ নামিয়ে দিয়েছে। আমার খোলা বুক বেরিয়ে পড়ল ওর সামনে। ও মদ আর খাবার খেতে খেতে আমার মাই ডলা চোষা, নিপল চুনোট পাকানো চালাতে থাকে। আমিও ওর প্যান্টের চেন খুলে বাঁড়াটা হাতাতে থাকি। এইভাবে খাওয়া শেষ করলাম আমরা। মদ তখনও রয়েছে। আস্তে আস্তে খাচ্ছি দুজনে। তবে মদের চেয়ে আমাদের চোদাচুদি করে যে বেশি নেশা হয়, তা আমরা বেশ বুঝে গেছি।
ও আমাকে দাঁড় করিয়ে দিয়ে কাঁধ থেকে জামাটা নামিয়ে দিতেই আমার ছোট্ট জামা ঝুপ করে পায়ের চারদিকে গোল হয়ে মেঝেতে পরে গেল। রেস্টুরেন্টের কেবিনে আমি একদম ল্যাংটো হয়ে দাঁড়িয়ে ছেলের আদর খাচ্ছি। আমি ঝট করে মেঝেতে উবু হয়ে বসে ছেলের বাঁড়াটা মুখে পুরে চুষতে শুরু করে দিই। ছেলে আমার মুখটা ধরে আমার মুখে খুব আয়েশ করে ঠাপাতে থাকে। আমার গলা অবধি বাঁড়া চালিয়ে আমার মুখ চুদছে আমার পেটের ছেলে। ভোর ভোর এই রেস্টুরেন্টে আমরা পাগলের মতো সেক্স করব বলে হন্যে হয়ে গেছি। আমার দম আটকে আসছে ওর বিরাট বাঁড়াটা মুখে পুরোটা গিলতে। একদম গোড়া অবধি গিলে গিলে নিচ্ছি ওর বাঁড়াটা। আমার চোখমুখ লাল হয়ে আসছে। ও একটু পরে মাকে টেনে তুলে চুমু খেতে খেতে আমাকে টেবিলের উপরে শুইয়ে দিল চিত করে। কাঁচের টেবিলে আমি শুয়ে পড়ে দুই পা কেলিয়ে দিলাম।
অভি আমার দুই পায়ের গোড়ালি ধরে দুইদিকে চিরে ধরে উপরে তুলে আমার দিকে এগিয়ে এল ওর লকলকে বাঁড়া নিয়ে। আমার মুখের লালায় চকচক করছে ওর বাঁড়াটা। আমার গুদের মুখে রেখে ও সময় নষ্ট না করে পকাৎ করে ঠাপ দিয়ে পুরোটা একবারে গুদে চালান করে দিল। আমি কাতরে উঠলাম, উইইইইইই মাআআআআআআআআআ…
আমার ছেলে মুখ নামিয়ে আমার ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেতে খেতে কোমর তুলে বাঁড়াটা বের করেই পকাৎ করে আর একটা ঠাপ দিয়ে পুরো গোড়া অবধি বাঁড়া সেঁধিয়ে দিল আমার গুদে। আমি চোখ বুজে টেবিলে গুদ কেলিয়ে শুয়ে আরাম খাতে থাকি। মুহূর্তের মধ্যে আমার ছেলে ঠাপাতে শুরু করে আর ঠাপের চোটে টেবিল দুলতে শুরু করে। আমি ভয়ে ভয়ে ফিসফিসিয়ে বললাম, বাবান, সোনা আমার… এই টেবিলে করা যাবে না… ভেঙে যেতে পারে।
বাবান আমাকে দুরু গুদে বাঁড়া গাঁথা অবস্থায় টুলে নিল। চেয়ারে বসে পড়ল আমার ছেলে। আমি ওর কোলে বসে ওর থাইয়ের উপর পায়ের দুইদিকে দুই পা ঝুলিয়ে বসে ওর কাঁধে ভর দিয়ে এবার পোঁদ তুলে তুলে ঠাপাতে শুরু করে দিলাম। আমার ভারি পোঁদ নাচিয়ে রেস্টুরেন্টের কেবিনে আমি ছলে চোদাচ্ছি! সত্যি! এত সৌভাগ্য আমার কপালে ছিল? একটু পরে ছেলে আমকে তুলে টেবিলের সামনে দাঁড় করায়। আমাকে টেবিলে উপুড় করে দাঁড় করিয়ে মাথা বুক টেবিলে চেপে ধরে। আমি কথা না বলে একটা পা তুলে দিলাম টেবিলের কাচে। আমার নগ্ন শরীরে ঠান্ডা কাঁচের টেবিল আর পেছনে পোঁদ চিরে ধরে পেছন থেকে চুদতে শুরু করেছে আমার সোনা বাবান, আমার ছেলে অভিময়।
ওর ঠাপের তালে তালে আমি চাপা স্বরে শীৎকার তুলে আরামে স্বর্গে পৌঁছে যাচ্ছি, মারো বাবান… তোমার খানকীমাগী বেশ্যামাগী মামাগীকে রাস্তায় দাঁড় করিয়ে এইভাবে ল্যাংটা করে চোদন দাও… আহহহহহ… পেট ভরে যাচ্ছে আমার গোওওও… ওওওওওহহহহহহহহহহহহ… আহহহহহহ… চোদোওওওওও… বাবান সোনা… আমার জানূটা… বাবুটা… চোদো, মাকে যত খুশি চোদো। চুদে চুদে মার পেট বাঁধিয়ে দাও তাড়াতাড়ি… ওহহহহ কবে যে আমার ছেলের বাচ্চার মা হব আমি, সোনা? কবে পেট ফুলিয়ে ঘুরব আমি?
– এই তো মা… তোমার বাবান তোমাকে চুদে চুদে আজকেই পেট বাঁধিয়ে দেবে… তুমি দেখো… আহহহহহ… কী আরাম হচ্ছে মাকে চুদতে গোওওওওওও… ওহহহহহহহহহ… মা গোওওওওওওওওও… কী আরাম তোমাকে চুদে… এহহহহহ… চেপে ধরো আম্ম… গুদ দিয়ে আমার বাঁড়া কামড়ে ধরো…
আমার পোঁদে ওর থাই ঠাপের তালে তালে থ্যাপ থ্যাপ করে বাড়ি মারছে। বদ্ধ কেবিনে মা-ছেলের চোদাচুদির চাপা স্বর আর পকপকাপকপকপকপক পকাৎপক পকপকপক পকাৎ পকাৎ পকপকপক শব্দে ভরে গেছে। আমরা দুজনেই ঘেমে অস্থির হয়ে যেতে যেতে বুঝতে পাওছি বেশীক্ষণ ধরে রাখতে পারব না। আমি চোখ উলটে আহহহহহহ… আহহহহহহ… করতে করতে ছড়ছড় করে মেঝেতে মুতেই ভাসিয়ে দিয়ে কেলিয়ে পড়লাম। আমার ছেলেও কয়েকটা ঠাপ দিয়ে আমাকে কাঁপিয়ে দিতে দিতে আমার পিঠে হুমড়ি খেয়ে পড়ল। ওর বীর্য আমার গুদে পড়ছে আমি বেশ বুঝতে পারছ। আমার গুদের কামরের ভেতরেও ওর তরতাজা বাঁড়াটা কেঁপে কেঁপে ফুলেফুলে মাল ঢালছে।
আমরা তেবিলে হুমড়ি খেয়ে পড়ে আছি, ঠিক সেই সময়ে বলা নেই, কয়া নেই ওয়েটারটা পর্দা সরিয়ে ঢুকে পড়ল আমাদের কেবিনে। আর আমাদের ওইভাবে দেখে ওর পা মেঝেতে ফিক্স হয়ে গেছে। আমিও হাঁ হয়ে গেছি ওয়েটারের ঢুকে পরাতে। আমার ছেলে স্মার্ট ভাবে উঠে দাঁড়িয়ে বাঁড়াটা প্যান্টের ভেতরে ঢুকিয়ে বলল, কী ব্যাপার! নক না-করে ঢুকলেন কেন?
ছেলেটার মুখ এত্ত বড় হাঁ হয়ে গেছে। ও মনে হয় চোখের সামনে এমন সুন্দরী নগ্ন মহিলা দেখবে আশা করেনি। ওর মুখে কথা কথা বন্ধ হয়ে গেছে। ওকে দেখে আমার মাথায় হঠাত দুষ্টু বুদ্ধি চাপল। আমি নগ্ন অবস্থায় এগিয়ে গিয়ে ওর হাত ধরে আমার নগ্ন মাইয়ের উপরে চেপে ধরে বললাম, এমন করে কী দেখছেন? মেয়েছেলে দেখেননি আগে?
ও আমতা আমতা করে কী বলতে যাচ্ছিল, আনি ওর প্যাবতের উপর থেকে তাঁবু হয়ে থাকা বাঁড়াটায় হাত বোলাতে বোলাতে বললাম, কী নাম তোমার?
ও তোতলাতে তোতলাতে বলল, কালাম। কালাম, ম্যাডাম।
– কালাম? বাহ… তা কালাম ভাই, বিয়ে করেছ? বলে আমি ওকে ঘনিষ্ঠ ভাবে জড়িয়ে ধরেছি।
– না ম্যাডাম… করিনি।
– প্রেম করো না? বান্ধবীকে আগে লাগিয়েছ?
– না, ম্যাডাম। বান্ধবীকে এখনও লাগাইনি। তবে আমার খালাম্মাকে কয়েকবার চুদেছি।
– খালাম্মা, মানে তোমার আম্মার বোনকে? তাই নাকি? তার নাম কী কালাম?
– হ্যা ম্যাডাম। আম্মার নিজের বুন। তার নাম সালেয়া। খুব সুন্দরী। আর অনেক সেক্স।
– তা তোমার আম্মা কেমন সুন্দরী? তাকে লাগাতে ইচ্ছে করে না?
– করে তো! কিন্তু ভয় করে। কিন্তু এইসব কেন জিজ্ঞাসা করছেন?
-এমনই। এই যে আমার হাসব্যান্ড, ও তো আসলে আমার ছেলে। তাই ভাবলাম তুমিও নিজের মাকে চুদতে চাও কিনা একটু জানতে ইচ্ছে হল।
– হায় আল্লা! আপনার মায়ে-বেটায় এইসব করেন? শুনেই আমার গা গরম হয়ে যাচ্ছে ওহহহহ… কী দারুণ! সত্যি আপনারা মা-বেটা? আপনাদের দেখে তো মনেই হয় না। আপনারে দেখে তো অনেক কম বয়েসের মনে হয়।
– সত্যি না তো কি মিথ্যে বলছি আমরা? তোমার আম্মার নাম কী? কয়ভাইবোন তোমরা?
– আমার আম্মার নাম সরিফাবিবি। আমরা পাঁচ ভাইবুন। আমি একটাই ছেলে। আর চারটে বুন আমার। আব্বার খুব সখ এট্টা ছোট্ট ছেলে হোক। তা আব্বার বয়েস হয়ে গেছ। আম্মার কিছুতিই বাচ্চা হচ্ছে না।
– তাহলে তুমিই চেষ্টা করে দেখো তোমার মাকে একটা ছেলে দিতে পারো কি না।
– তাহলে তো আমিও চিষ্টা করব আমার আম্মারে চুদে এট্টা বাচ্চা দিয়ার। আমার আম্মাও কম সুন্দরী না। আর কী ফিগার! সে কী বলব… ওহহহ… মার পাছার দুলুনি দেখি লুকিয়ে লুকিয়ে কত মাল খেঁচিছি… আহহহহ… ম্যাডাম… আপনি কী সুন্দর চুষছেন… আহহহহ…
আমি ওর সঙ্গে কথা বলছি আর হাতে ওর প্যান্টের উপর দিয়ে বাঁড়ার উপরে হাত বোলাচ্ছি। দেখলাম বাঁড়াটা শক্ত হয়ে যাচ্ছে। আমি মেঝেতে উবু হয়ে বসে ওর প্যান্টের বেল্ট, হুক, চেন পটাপট খুলে প্যান্টটা নামিয়ে দিয়ে জাঙিয়া নামিয়ে দিলাম। আমার সামনে বেশ মোটা বড়সড় একটা ছুন্নতি বাঁড়া। আমি সেটাকে হাতে নিতে দেখলাম বেশ নড়ছে টং টং করে। বাঁড়ার মাথায় চামড়া নেই, পেচ্ছাপের ফুটোর মুখে চকচকে কামরস এসে গেছে। কেমন একটা ঘেমো ঘেমো গন্ধ। তবু বেশ ভাল লাগছিল একটা অপরিচিত বাঁড়া মুখে নিয়ে, তাও আবার মুসলমানি দেওয়া বাঁড়া। আমি মাথা আগুপিছু করতে করতে ওর বাঁড়াটা চুষতে শুরু করলাম। দেখলাম ছেলেটা বেশ আড়ষ্ঠতা কাটিয়ে উঠেছে।
আমি মুখ নামিয়ে ওর বাঁড়াটা মুখে পুরে দিয়ে চুষতে শুরু করলাম। আমি উবু হয়ে বসাতে গুদ বেয়ে ছেলের বীর্য টপটপ করে পরতে থাকে। অভি রুমাল দিয়ে আমার গুদ মুছে আমার পাছনে বসে আমার পোঁদে আংলি করতে শুরু করল। আমি মুখে একটা বাঁড়া নিয়েই হাসফাস করপছি আবার পোঁদে আংলি করছে আমার ছেলে। আমি দ্রুত কালামের বাঁড়া চুষতে চুষতে বুঝলাম ওর মাল বেরিয়ে যেতে পারে। আমি মুখ থেকে ওর বাঁড়াটা বের করে নিয়ে উঠে দাঁড়াই। ছেলে আমার পোঁদে আংলি করেই যাচ্ছে। একটা আঙুল ঘুরিয়ে ঘুরিয়ে খেঁচছে ওর খানকীবেশ্যারেন্ডি মা-মাগীর গাঁড়। আমি কালামের ঠোঁটে চুমু খেতে খেতে ওকে চেয়ারে বসিয়ে দিলাম। ও প্যান্ট নামিয়ে দিয়ে চেয়ারে বসে জামার পকেট থেকে একটা কন্ডোম বের করে আমার হাতে দিল।
আমি দাঁত দিয়ে কন্ডোমের প্যাকেটটা ছিঁড়ে মুখে করে কন্ডোমটা ওর বাঁড়ার মুন্ডিতে চেপে মুখ নামিয়ে ঠোঁটের কায়দায় কন্ডোম পরিয়ে দিলাম। তারপর ওর গলা জড়িয়ে চেয়ারের দুইদিকে দুই পা ওর থাইয়ের দুদিকে দিয়ে দাঁড়ালাম ওর বাঁড়ার সামনে। কালাম আমার কোমর ধরে আমাকে টেনে নিল ওর বাঁড়ার উপর। আমি পেছনে হাত দিয়ে বাঁড়াটা ধরে গুদের মুখে সেট করে বসে পড়লাম ওর বাঁড়ার উপর। চড়চড় করে বাঁড়াটা ঢুকে গেল আমার গুদে। আমি দাঁতে দাঁত চেপে শব্দ আটকালাম, আহহহহহহহহ…
আমি দুইহাতে ওর কাঁধে ভর দিয়ে পোঁদ নামিয়ে উঠিয়ে বাঁড়াটা গুদে নিতে শুরু করেছি। ছেলেটা এভাবে কোলচোদায় অভ্যস্ত নয় মনে হল। ও আমার পোঁদ হাতাচ্ছে খালি। আমি বেশ খানিকক্ষণ পোঁদ নাচিয়ে ঠাপিয়ে হাফিয়ে গেলাম। বললাম, কালাম, তোমার কি আমাকে পছন্দ হল না? আমি কি তোমার খালাম্মার মতো খানদানি মাগী না? আহহহ… আমার কোমর ধরে গেল গো… তুমি আমাকে একটুও চুদছ না কেন?
– ম্যাডাম… আহহহহ… আমি কোনোদিন এইভাবে চুদিনি… আর আপনি কত বড় ঘরের ম্যাডাম… আপনারে পছন্দ হবে না কেন? আমি এইরকম ভাবে কুনোদিন তো করিনি।
– আমার পোঁদের তলায় হাত দিয়ে আমার পোঁদ তুলে ধরে নীচ থেকে ঠাপাও। একে বলে কোলচোদা। বুঝলে? এইসব না জানলে তোমার মা তোমাকে দিয়ে চোদাতে চাইবে কেন?
কালাম আমার কথা শুনে আমার পোঁদের তলায় ওর শক্ত দুটো হাত দিয়ে আমার পাছা তুলে ধরে নিয়ে পাছা তুলে তুলে ঠাপাতে থাকল। আমি বললাম, এই তো… আহহহহ… ঠাপাও… জোরে মারো। আহহহহহ… আহহহহ…
কালামের বেগ বেড়ে গেল। আমি একটু পরে উঠে টেবিলে বুক পেতে পোঁদ উঁচিয়ে ওকে ডাকলাম, এসো, কালামবেটা। আমাকে পেছন থেকে চোদাই করো।
আমি পোঁদ কেলিয়ে উঁচিয়ে ধরেছি। কালাম ওর বাঁড়া আমার গুদে পকাত করে সেঁধিয়ে দিল। আমার কোমর চেপে ধরে আমাকে ডগি-পোজে এবার চুদতে শুরু করল রেস্টুরেন্টের ওয়েটার। ওর বাঁড়া আমার ছেলের মতো বড় বা মোটা নয়। কিন্তু মুসলমানী দেওয়া বাঁড়ার চোদা কোনোদিন খাব ভাবিনি। আজকে সামনে পেয়ে গেলাম কাল সারাদিন চোদা না খেয়ে মন কেবল খাই খাই করছে, আর ছেলের সামনে অন্য লোকের চোদা খেয়ে অকেও গরম করে তুলতে কে ছাড়ে? দেখলাম অভি আমাদের চোদা দেখছে আর মদ খাচ্ছে আস্তে আস্তে।
কালাম আমাকে পুরোদমে চুদে চলেছে আহহহ… আহহহহহ শবে তুলে। আমিও কাতরাচ্ছি, আহহহ… মার শালা। চুদে চুদে ফাল করে দে আমাকে। মাদারচোদ, জোরে ঠাপা, আহহহহ… ওহহহহ… মাআআআআআ… আআআআআআ…
কালাম আমার চুল মুঠ করে ধরে মাথাটাআ টেনে নিয়ে ঠোঁটে চুমো দিতে দিতে ঠাপাতে থাকল, আহহহহহ… শালী, খানকী মাগী… কী গুদ বানাইছিস রে… শালী রেন্ডিমাগী… তোর মতো চামড়ি গুদে বাঁড়া চালায়ে কী আরাম রে… আহহহহ… গুদ তো না মাখন বানাইছিস রে মাগী… চল মাগী, আমারে নিকে করবি? শালী তোরে চুদে চুদে আমি খুব আরাম দেব রে… এহহহহ…
– মার শালা, ঠাপ মার… জোরে আহহহহ… মা গোওওওওও…
– আহহহ… আম্মা, শালী আম্মা আমার… তোর গুদ কবে মারব রে… আহহহহ… আব্বার চোদা ছেড়ে এবার এই মাগীর মতো তুই তোর ছেলের চোদা খেয়ে দেখ, আমি ঠিক পেট বাধায়ে দেব তোর… চুদে চুদে তোকে কেমন একটার পর একটা ছেলে দিব রে আম্মা… ও সরিফাবিবিইইইইইই… কবে ছেলের চোদা খেয়ে পেট বাঁধাবি? ইহহহহহহহহ…
ওর সারা শরীর কাপছে ঠাপাতে ঠাপাতে। আমি বুঝলাম ওর মাল ফেলার সময় হয়ে গেছে। আমিও গুদের ঠোঁটে ওর বাঁড়াটা কামড়ে ধরলাম। কালাম আর কয়েকটা ঠাপ মেরে আমার পিঠের উপরে হুমড়ি খেয়ে পড়ল।
আমার পিঠ থেকে নেমে ও দ্রুত জামা কাপড় ঠিক করে নিয়ে ছুটে পালিয়ে গেল। আমি ধীরেসুস্থে জামা-প্যান্টি পরে চেয়ারে বসে মদের গেলসে চুমুক দিতে দিতে ছেলের দিকে তাকালাম। দেখি ও হাসছে। বলল, কেমন লাগল?
– খুব একটা কিছু না। তেমন পারে না। আমার অভিময়-ই ভাল। বুঝলে?
আমরা বিল মিটিয়ে বাড়ির পথে ফিরলাম। সপ্তমীর রাত শেষ হয়ে গেছে। সকাল হয়ে গেল বলে। সারাদিন অনেক খাটুনি আজকেও।

More বাংলা চটি গল্প

Leave a Comment