নস্ট মাগিদের কথা পর্ব ১৭

১৬ পর্বের পর…

আদি আমার মুখ থেকে ধন বের করে আমার সামনে দাড়ালো৷ ওর ধন টা উপর নিচে দুলছে। আমি সোফায় হাত ছড়িয়ে বসে আছি। আমার ছেলে আমার পাশে বসে আছে। আদি ধনটা হাত দিয়ে নাড়তে নাড়তে নীল কে বললো ” কেমন লাগলো চকলেট বাবু”। নীল বললো “অনেক মজা আংকেল”।

আদি বললো ” হ্যাঁ মজা তো লাগবেই। মার দুদু মিশানো ছিলো যে ওটায়”। নীল বললো ” আংকেল আমি মার দুদু খাবো”।আদি হেসে বললো ” তুমি তো ছোট কালে খেয়েছো বাবু। আবার খেতে হলে তোমার মা কে বলো। তোমার মা চাইলেই চুদিয়ে বাচ্চা বানাতে পারে”। নীল বললো ” আংকেল চোদা কি। তুমি করে দেখাও না”। আমি পাশে বসে আমার ছেলের কথা শুনছি। ওর গায়ে হাত বুলিয়ে দিচ্ছি। আদি বললো ” হ্যাঁ চুদবো তো তোমার সেক্সি মা টা কে। আগে আরো কিছুক্ষণ খেলে নেই এই হটি নটি সেক্সি মিল্ফটার সাথে”।

আমি আমার দুধ দুটো উচিয়ে ধরে আদির দিকে তাকিয়ে জিভ বের করে ঠোঁট চাটলাম। “উফফ বৌদি তুমি দিন দিন আরো সুন্দর হয়ে যাচ্ছো। তোমার পেট হালকা বের হয়েছে আর দুদু দুটো বড় হচ্ছে। বাকি শুধু পাছাটা। উফফ অইটা টিপে টিপে বড় করলেই একবারে বিদ্যা বালান লাগবে তোমাকে”আদি বললো। আমি বললাম ” উমম শুধু বৌদি সুন্দর হচ্ছে না তার দেওরও পুরুষ হচ্ছে পুরোপুরি। ইসস ধন টা কি বড় করেছো। আর পুরো শরীর টা কি শক্ত বানিয়েছো। এইরকম শক্ত শরীরে চুমু খেতে আমার খুব ভালো লাগে”। আমার ছেলে পাশে বসে আমাদের কথা শুনছে। আদি সোফার কাছে এসে আমাকে জড়িয়ে ধরলো আর আমার গালে ঘাড়ে চুমু দিয়ে আমাকে দাড়া করিয়ে দিলো। দাড়া করিয়ে আমার পাছায় হাত দিয়ে টিপতে টিপতে আমাকে চুমু খাচ্ছে। আমার ঠোঁট চুষে খাচ্ছে।

ঠাস করে আমার পাছায় চড় মেরে আমার লালা চুষছে। আমিও দাঁড়িয়ে দাঁড়িয়ে আদিকে জড়িয়ে ধরে কিস করছি আর ওর পিঠ থেকে পাছা হাত বুলাচ্ছি। চকাম চকাম শব্দে কিস করছি দুজন। আদি আমাকে চুমু খেয়ে আমার কানে কানে বললো ” ডগি পজিশনে বসো সোনা”।

আমি আদির গালে চুমু খেয়ে বললাম ” কেনো আমার সোনাটা কি তার বৌদিকে কুকুরের মতো চুদবে”। আদি বললো “হ্যাঁ একদম কুকুরের মতো চুদে বৌদির সব রস বের করে দিবো৷ বৌদিটার এতো কস্ট হয় রস বের না করলে। তাই একবারে রস বের করে দিয়ে যাবো আর বৌদির ছেলেকে মার রস বের করা শিখিয়ে যাবো। যাতে মার কস্ট হলে নিজেই রস বের করতে পারে”। আমি কপট রাগের মুখ করে আলতো ভাবে গালে চড় মেরে বললাম ” ইসসসস যা দুষ্টু “।আদি একটা হাসি দিয়ে আমার কাধ ধরে আমাকে ঘুরিয়ে দিলো।

” আউচচ আস্তে এখনই তো পরে যেতাম “আমি বললাম। আদি আমার চুল গুলো মুঠো করে ধরলো। আমি আমার চুল গুলি খোপা করে নিলাম। আদি আমার ঘাড়ে চুমু খেতে খেতে পিঠ চেটে দিচ্ছে৷ আমার গলার চেইন কামড়ে ধরে ঘাড় চাটছে৷ এরপর আমার পাছায় ঠাস করে একটা চড় মেরে আমার পাছাটা টিপে ধরছে। ” নীল বাবু একটা স্কেল নিয়ে এসো তো “আদি বললো।

নীল দৌড়ে গিয়ে স্কেল নিয়ে এসে আমার পিছনে দাড়ালো। আমি পিছন ফিরে তাকিয়ে দেখছি আর ভাবছি যে আদি এখন কি করবে৷ ওর নানা রকম ফ্যান্টাসি আমাকে পাগল করে দিচ্ছে। ওর প্রতিটা ফ্যান্টাসি আমার যৌন সুখ আরো দুই গুণ করে দিচ্ছে। আদি নীল কে বললো আমার পাছায় বারি মেরে আমাকে কুকুর হয়ে বসতে। যেই কথা সেই কাজ। একটা ছোট বারি পরলো আমার পাছায় আর নীল বললো ” মা কুকুরের মতো বসো”।আমি হাত সামনে দিয়ে আর পাছা উচু করে বসলাম।

আদি বললো ” এইভাবে না বৌদি। হাত দিয়ে নয় কনুই দিয়ে ভর দেও। পাছা আরো উচু করো”। আমি সেইভাবে বসলাম। আমার হাতের সাখা চুরি এগুলো মেঝেতে লেগে শব্দ হলো। আদি পিছন থেকে আমার দুই পাছা ধরে দুই দিকে সরিয়ে আমার পাছার ফুটো বের করে নীল কে দেখাচ্ছে। ” দেখো নীল সোনা এইটা মার আরেকটা ফুটা। এইটাকে আগে আমরা চকলেট দিয়ে মাখাবো তারপর খাবো। নাহলে গন্ধ করবে”এইবলে আদি পাছায় ঠাস করে এক চড় দিলো। আমি সামনে থেকে “আউচ উমম” শব্দ করে উঠলাম।

আদি নিজের প্যান্টের থেকে আরো একটা চকলেট বের করে আমার মুখে একটু ভেঙে দিয়ে আবার আমার পিছনে চলে গেলো৷ ” স্কেল রেখে মার পাছাটা খুলে ধরো”আদি বললো। নীল আমার পাছা দুটো ছোট দুই হাত দিয়ে ফাক করে ধরলো। আদি হাত দিয়ে আমার পাছার খাজে চকলেট মাখিয়ে দিচ্ছে৷ এ যেন এক নতুন ধরনের যৌন খেলা। এই খেলার স্বাদ আমি আগে কখনো পাই নি। আদির আঙুল আমার পাছার খাজে লাগতেই আমার সারা শরীরে সদ্য যুবতীর প্রথম যৌন অভিজ্ঞতার মতো শিহরণ জেগে উঠেছে।

আমার পাছার খাজে চকলেট লাগিয়ে আমার ফুটোয় খোচা দিলো। আমার পাছাটা কেপে উঠলো। “দেখো নীল মা কিভাবে আরাম পায় আর শব্দ করে” এই বলে নীল আমার দুই পাছায় হাত দিয়ে নিজের মুখ ডুবিয়ে দিলো আমার পাছায়। নাক দিয়ে ঘষছে আমার পাছার ফুটো। এরপর জিভ দিয়ে চাটছে আমার খাজ। চকলেট গুলো ওয়ে ঠোঁটে লেগে যাচ্ছে। আমি আমার দুই পা এর ফাক দিয়ে নিচ থেকে শুধু নীল কে পাশে দাঁড়িয়ে থাকতে আর আদির মোটা ধন মেঝে তে লেগে আছে তাই দেখতে পাচ্ছি।

” আহহহব আদি উফফ সোনা। কি করছো। কোথায় শিখলে তুমি এই আদর। আহহহহ ইয়ায়ায়া চোষো। আমার ছেলের সামনে আমাকে মাগি বানাও। আমাকে আহহ তোমার মাগি বানিয়ে নাও। উহমম তুমি আমার গুদের জন্য আহহ একদম পারফেক্ট।আমি সবসময় তোমার উহহ আহহহ ইয়ায়া তোমাকে চাই আদি” চোষা খেতে খেতে পাছা ঘষছি আদির মুখে আর এইসব বলছি।

” নীল এইদিকে আয় বাবা”নিজের ছেলেকে কাছে ডাকলাম আর বললাম ” আমার পিঠে হাত বুলিয়ে দে”। আদি সাথে সাথে মুখ উঠিয়ে বললো ” না না নীল মার নরম নরম দুদু গুলোতে হাত বুলিয়ে দেও। মা আরো আরাম পাবে”। এই কথা শুনে আমি আরো জোরে আদির মুখে আমার পাছা ঘষতে শুরু করলাম। আদির জিহবা আমার পাছা চেটে পরিস্কার করছিলো। এরকম কিংকি সেক্স যে আমার এতো ভালো লাগবে আদি না থাকলে আমি কখনোই বুঝতে পারতাম না। আদি চোষার মাঝেমাঝে আমার পাছার দাবনায় চড় দিয়ে পাছাটা লাল করে দিচ্ছে।

অন্যদিকে আমার ছেলে আমার পাশে বসে মেঝেতে ঘষা খেতে থাকা আমার দুধ দুটো হাত দিয়ে ডলছে। আমার বোটা গুলো এমনিতেই শক্ত হয়ে আছে এই নিষিদ্ধ আরামে ওগুলো আরো শক্ত হয়ে উচিয়ে উঠেছে যেনো। আমার ছেলে বোটা গুলো তে আঙুল নেড়ে ভালোই মজা পাচ্ছে। বারবার আঙুল নাড়ছে। আমার পাছায় শব্দ করে চুমু খাচ্ছে আদি৷ মুখ নাড়ছে। ” ওহহহ ইয়ায়ায়া কি সুন্দর পাছা উফফফ। পাছাটা আমি টিপে টিপে নরম করে দিবো”। আদি টিপছে আর বলছে। আমার ছেলের দিকে তাকিয়ে বললো” দেখছো কি সুন্দর তোমার মা মাগির পাছা। উফফফ তোমার মা একটা সেক্স বম্ব”। আমার ছেলে জিজ্ঞেস করলো ” মাগি কি আংকেল”।

আদি বললো ” উমম যারা তোমার মার মতো সবার কাছে চোদা খায় নীল তারাই মাগি”।নীল আবার বললো ” চোদা মানে কি আংকেল”। আমি বললাম ” উফফফ বাবু তোমার এতো কিছু জেনে কি হবে”। আদি বললো ” ইসসস তোমার মা মাগি লজ্জা পেয়েছে। চোদা কি জিনিস একটু পর দেখতে পাবে নীল”। এইবার আদি আমাকে ঘুরিয়ে দিলো আর মেঝেতে শুইয়ে দিলো।

আদিঃআসো নীল তোমার মাকে আংকেলের জন্য রেডি করে দাও।
নীলঃ কিভাবে আংকেল৷

নীল কে নিজের সামনে বসিয়ে আমার গুদ ধরে আদি বললো ” এইটায় একটু থুথু মেরে দাও”৷ নীল আমার গুদ ভিজিয়ে দিলো। ” এই দুষ্টু ছেলে উপরে আয়”আমি হেসে নীল কে নিজের পেটের উপর বসিয়ে নিলাম। আদি আমার দুই পা তুলে আমার গুদে বাড়াটা ডলতে লাগলো। আমার গুদের রসে ওর ধনটাও ভিজে গেলো। ” এইবার ঢুকাও আর দেরি করো না সোনা জান আমার”আমি ককিয়ে উঠলাম। আমার দুই পা কাধের উপর তুলে আদি এইবার দিলো জোরে এক ঠাপ। আমার ছেলেকে মুখ ঘুরিয়ে ওর দিকে বসিয়ে নিলো। “আহহহহ ইয়ায়ায়ায়া আদি ফাক মি উহহহম ” আমি ঠাপ খেয়ে চেচিয়ে উঠলাম।

আদি এইবার জোরে জোরে ঠাপাতে শুরু করলো। থপ থপ শব্দ হচ্ছে আমার পাছায় লেগে৷ আদির ধন টা পচ পচ করে ঢুকছে আমার গুদে। ” এই নে মাগি তোর ছেলের সামনে থেকে চুদছি তোকে। নে আমার খানকি। আরো জোরে জোরে নে। দেখ তোর ছেলে কিভাবে মা চোদা দেখছে। উফফ খানকি তোর ছেলের ভালো লাগছে। ইয়ায়া ইয়েসস সোমা উম্মম্ম “আদি আমার গুদ চুদতে চুদতে চিৎকারে করে বলছে। আমিও সুখে মোন করে চলেছি।” আহহহহ আদি চোদো আহহহ আরো ভালো করে চোদো। উফফফফ হ্যাঁ আমি তোমার মাগি আহহহজ ইয়েসস হারডার উমমম আহহহ”।

এইভাবে প্রায় পনের মিনিট চুদে আদি আমার গুদের ভিতর মাল ফেলে দিলো। আর আমার গুদের অবস্থা তখন হা করা গুহার মতো। আদি ওর নিস্তেজ হয়ে যাওয়া ধন টা আমার গুদ থেকে বের করলো। আর আমি আমার ছেলেকে বললাম বাইরে গিয়ে খেলতে। আদি আমার দিকে তাকিয়ে হাসি দিয়ে আমার উপর এসে শুলো আর আমার ঠোঁটে সশব্দে এক চুমু খেলো। আমিও ওর ঠোঁটে চুমু খেয়ে ওকে জড়িয়ে ধরলাম।

বাকি অংশ পরের পর্বে….

Leave a Comment