নস্ট মাগিদের কথা পর্ব ২১

২০ পর্বের পর…

আসিফ স্যারের ধন আমার গুদে মাল ফেলার পর আমি স্যারের বুকে মাথা রেখে শুয়ে আছি। স্যারও আমাকে জড়িয়ে ধরে বসে আছেন। আমার গুদ থেকে থকে থকে মাল গুলো গরিয়ে পরছে। আমি স্যার এর থাই এর উপর থেকে উঠলাম আর আমার গুদে আঙুল ঢুকিয়ে সাদা৷ ফেদা গুলো বের করে এনে নিজের ব্রাতে মুছে নিলাম।আমি আমার ব্রা আর পেন্টি পরে আসিফ স্যারের চেয়ারের কাছে গেলাম আমার শার্ট আর প্যান্ট নেওয়ার জন্য। আসিফ স্যার আমার পাছায় ঠাস করে একটা থাপ্পড় মারলেন। আমি আউচ্চ শব্দ করে শার্ট আর প্যান্ট টা উঠিয়ে পরে নিলাম। স্যার আমাকে একটা ফ্লাইং কিস ছুড়ে দিলো আর আমি স্যারের কাছে গিয়ে নেতিয়ে পরা ধন টায় একটা চুমু খেলাম আর স্যারের প্যান্ট টা পা থেকে কোমড়ে তুলে দিলাম। স্যার দাঁড়িয়ে প্যান্ট শার্ট ঠিক করে নিলো। এরপর বললো ” সোমা কাল থেকেই তোমার কাজ শুরু। ইতালি থেকে একজন আসবে। আমাদের কাপড়ের ডিজাইন তার পছন্দ কিন্তু তাও আমি কোন রিস্ক নিতে চাই না।আমি জানি তুমি খুব ভালো ভাবেই সব কিছু করতে পারবে”। আমি বললাম ” অবশ্যই স্যার”। আসিফ বললেন ” তোমার টেবিলে সব কাগজ রাখা আছে তুমি দেখে নাও গিয়ে”। আমি আসিফ স্যারকে ফ্লাইং কিস ছুড়ে দিয়ে রুম থেকে বের হয়ে নিজের রুমে চলে এলাম। রুমে এসে কিছুক্ষণ কাগজ পত্র সব দেখলাম। কাজ শেষ করে বসে আছি। আসিফ স্যার এর বীর্যপাত হলেও আমার কিছুই হয় নি। তাই আমি তখনো হর্নি হয়েই আছি৷ আমি আমার অফিস রুমে বসে বসে মোবাইল টিপছি। তখন আবার আকাশ আমাকে মেসেজ পাঠালো।

আকাশঃকি করছেন আন্টি।
আমিঃকিছু না, তুমি কি করছো?
আকাশঃআমিও বসে আছি আন্টি। ম্যাট্রিক তো শেষ তাই কোন পড়ালেখাও নেই।
আমিঃও তাহলে তো ভালোই। সারাদিন কি করো।
আকাশঃএই তো আন্টি মোবাইল চালাই। আর এখন আপনার সাথে চ্যাট করি।
আমিঃ আমার সাথে চ্যাট করতে ভালো লাগে বুঝি?
আকাশঃহ্যা আন্টি। আন্টি আপনাকে খুব দেখতে ইচ্ছে করছে।

আমি বুঝতে পারছি এই ষোল বছরের ছেলে আমার সাথে চ্যাট করছে আর যৌন উত্তেজনা বোধ করছে। আমি তো সব বয়সী ছেলেই ট্রাই করেছি। তাই ইচ্ছা করেই ছেলেটাকে একটু বাজিয়ে দেখবো ভাবলাম। চ্যাট করতে ভালোই লাগছে। বিশেষ করে এই সময়।

আমিঃআমাকে দেখতে ইচ্ছা করছে তো আমার ছবি দেখো। একটা হাসির ইমোজি সহ আমি রিপ্লাই পাঠালাম।
আকাশঃনা আন্টি এখন দেখতে ইচ্ছা করতেছে।
আমিঃও কিন্তু আমি তো অফিসে।
আকাশঃআন্টি একটা সেল্ফি পাঠান না।
আমিঃসেল্ফি পাঠালে কি করবে তুমি।
আকাশঃআন্টি সেলফি টা দেখবো।
আমিঃশুধুই দেখবে৷
আকাশঃআন্টি তো সবই বুঝেন। একটু পাঠান না।
আমিঃ আচ্ছা দাড়াও। তবে তুমি কিন্তু আমার চেয়ে বয়সে অনেক ছোট। এতো দুষ্টুমি ভালো নয়।

এই কথা বললাম ঠিকই।কিন্তু একটা সেলফিও পাঠিয়ে দিলাম।
আকাশঃওয়াও আন্টি এই পোশাকে তো আপনাকে আরো সেক্সি লাগতেছে।
আমিঃ ইসসস পাকা ছেলে মাত্র ক্লাস টেন পাস করেই সেক্সি আন্টি দের দেখা শুরু করে দিয়েছে।
আকাশঃ হ্যাঁ আন্টি আমার খুব ভালো লাগে আপনার বয়সী মেয়েদের।
আমিঃ আচ্ছা।
আকাশঃ হ্যাঁ আন্টি আমি পর্নে দেখেছি৷
আমিঃ ইসসস তুমি পর্ণও দেখেছো। কি দেখেছো।
আকাশঃএই আন্টি আপনি তো জানেনই কি হয়
আমিঃ না জানি না তো একটু শেখাও না।
আমি এতোই উত্তেজিত হয়ে আছি যে আমি ওর সাথে আস্তে আস্তে সেক্স চ্যাট শুরু করে দিয়েছি।
আকাশঃ আন্টি প্রথমে ছেলেটা মেয়েটার কাপড় খুলে দেয় আর মেয়েটা ছেলেটার।
আমিঃ উমম দুজনে লেংটা হয়ে যায়। তারপর কি করে।
আকাশঃআন্টি ওরা লেংটা হয়ে সেক্স করে।

আমিঃ ইসস আকাশ আমি তো ইংলিশ বুঝি না। বাংলায় বুঝিয়ে বলো না একটু।
আকাশঃ আন্টি ওরা চোদাচোদি করে।
আমিঃ ও। কিভাবে করে ওরা এইসব।
আকাশঃছেলেটার ধন মেয়েটার গুদে ঢুকিয়ে দেয় সোমা আন্টি।
আমিঃইসসস মেয়েটার ব্যাথা লাগে না?
আকাশঃ না আন্টি মেয়েটার তো মজা লাগে। মেয়েটা বলতে থাকে আরো জোরে জোরে চুদতে।
আমিঃ উমমম দুষ্ট ছেলে তুমি তো অনেক কিছু জেনে ফেলেছো দেখছি।
আকাশঃ হ্যাঁ আন্টি আমি আরো জানতে চাই।

এই মেসেজ আসার পর আমার রুমে এক মেয়ে ঢুকে কিছু কাগজ দিয়ে গেলো। আমি অগুলো রেডি করে রাখলাম পনেরো মিনিটে। ঘড়িতে দেখি এখন লাঞ্চ টাইম। কখন যে এতো সময় হয়ে গেলো টেরই পেলাম না। কিন্তু এখন আমার খেতেও ইচ্ছে করছে না।আমি পনের মিনিট ধরে রিপ্লাই দেই না দেখে আকাশ মেসেজ পাঠালো “আন্টি ব্যাস্ত নাকি”।

আমিঃনা, বলো না।
আকাশ ঃআমি বলছিলাম আমি জানতে চাই আরো আপনার কাছ থেকে।
আমিঃ ও বলো কি জানতে চাও।
আকাশঃ আন্টি আপনি কিভাবে করতে পছন্দ করেন।
আমিঃ কি কিভাবে করতে পছন্দ করি।
আকাশঃ অই চোদাচোদি।
আমিঃ ওরে দুষ্টু ছেলে খুব সাহস বেরে গিয়েছে দেখছি।
আকাশঃ বলুন না আন্টি।
আমিঃ আমি তো সব ভাবেই পছন্দ করি।আচ্ছা আকাশ তুমি একটা ছবি পাঠাও। আমিও দেখি তুমি কি করছো। আমার এতো প্রশংসা করছে একটা বাচ্চা ছেলে তার খোজ রাখাও তো আমার কাজ।
আকাশ আমার মেসেজ সিন করে দুই মিনিট পর একটা লেংটা ছবি পাঠালো নিজের।ওর ধন ধরে শুয়ে আছে। একটা বাচ্চা ছেলে কিভাবে এতো বড় ধন বানলো তাই বুঝতে পারলাম না।
আমিঃ এই ছেলে আমি কি লেংটা ছবি পাঠাতে বলেছি নাকি তোমাকে।
আকাশঃ না আন্টি আপনি বললেন যে কি করছি তাই এই ছবি পাঠালাম।
আমিঃ মানে?

আকাশঃ আপনার সাথে চ্যাট করছি আর ধন টা নাড়ছি বিছানায় শুয়ে।
আমিঃ ইসসস কি অসভ্য ছেলে
আকাশঃ স্যরি আন্টি রাগ করলেন?
আমিঃ ইসস ঢং করে আবার স্যরি বলা হচ্ছে।
আকাশঃ আন্টি আপনি তো অনেক অভিজ্ঞ আপনি বলুন না আমার ধন দেখলে মেয়েরা খুশি হবে না?
আমি ঃহ্যা কেনো হবে না।
আকাশঃ আপনি খুশি হয়েছেন?
আমিঃ উম হয়েছি।
আকাশঃআন্টি আমার না একটা ফ্যান্টাসি আছে।
আমিঃ কি?
আকাশ ঃ আন্টিদের সাথে সেক্স করার ওহ স্যরি চোদাচোদি করার।
আমিঃ আচ্ছা।
আমি আমার প্যান্টের ভিতর হাত ঢুকিয়ে গুদ টা নাড়ছি।
আকাশঃ হ্যাঁ আন্টি আপনার ঠোঁট গুলো কি সুন্দর একদম রসে টইটুম্বুর।
আমি ঃ এই ছেলে এই বয়সেই মেয়েদের পটানো শিখে ফেলেছো। আমার ঠোঁট নিয়ে ভাবতে থাকো। আমি এখন একটু কাজ করবো।পরে কথা হবে।

আমি মোবাইল রেখে দিলাম আর প্যান্টের হুক লাগিয়ে নিলাম। দুপুর প্রায় শেষ হতে চললো আমি লাঞ্চ সেরে নিলাম। এরপর অফিসে কয়েকজনের সাথে পরিচিত হলাম টুকটাক কাজ করতে করতেই সময় চলে গেলো। অফিস শেষে সালোয়ার কামিজ পরে আবার বাসায় ফিরে আসলাম। এরপর সন্ধ্যায় সমরেশ বাসায় এলে ওকে আজকের দিনের কথা বললাম। অবশ্যই আসিফ স্যারের সাথে চোদাচোদির কথা বাদ দিয়ে। তবে আমি অজান্তেই আসিফ স্যার এর অনেক প্রশংসা করলাম।

রাত্রে বেলা শুতে যাওয়ার সময় সমরেশ আমাকে জড়িয়ে ধরে বিছানায় নিয়ে গেলো। আমাকে বিছানায় ফেলে নিজের গেঞ্জি আর ট্রাউজার খুলে লেংটা হয়ে বিছানায় এলো৷ অনেক দিন পর জামাই এর চোদা খাবো ভেবে ভালোই লাগছিলো৷ আমিও সমরেশ কে আমার দুধ দুটো ঝাকিয়ে কাছে ডাকলাম। সমরেশ আমার ম্যাক্সির উপরেই আমার দুধ দুটো কে দুই হাত দিয়ে দলাই মালাই করতে লাগলো৷ “ইসসসস আমার বউটার দুদু গুলো কি বড় হয়েছে। বাইরের লোক তো মনে হয় সারাদিন এই দুদুর দিকে চেয়ে থাকে” সমরেশ দুধ চটকাতে চটকাতে বললো।

আমি বললাম ” ঘরের লোক তো আর সময় পায় না তাই বাইরের লোক যদি চেয়ে থাকে তো ঘরের লোক আর কি করবে”। সমরেশ মার ঠোঁটে কামড় দিলো। আমার নিচের ঠোঁট চুষতে শুরু করলো। আমার সারা ঘাড়ে কামড়ের দাগ। সমরেশ জিজ্ঞেস করলো “এইগুলা কি”৷ আমি বললাম ” দাগ হয়ে গেছে সোনা র‍্যাশ উঠে। তুমি আদর করোনা। অইসব দেখতে হবে না”। সমরেশ আমার ঘাড়ে গলায় চুমু খেতে খেতে জিভ দিয়ে চেটে দিতে লাগলো৷ আমার কানের লতি কামড়ে দিয়ে আদর করছে৷ আমার দুই হাত নিজের হাতে নিয়ে আমাকে চুমু খাচ্ছে। আমার ঠোঁট চুষে খাচ্ছে। আমিও ওর জিভ চুষে দিচ্ছি। “আউম্ম উমম ” শব্দে আমরা চুমু খাচ্ছি আর সমরেশ আমার শরীরের উপর শুয়ে আছে।

সমরেশ আমার ম্যাক্সিটা পাছা পর্যন্ত উঠিয়ে নিলো। বাসায় আমি পেন্টি পরি না তাই লেংটাই ছিলাম। সমরেশ ওর ধন টা আমার গুদের চেড়ায় ঘষা খাওয়াচ্ছে। আমি এমনিতেই সারাদিন অনেক গরম ছিলাম। সমরেশের টিজিং এ আরো হর্নি হয়ে যাচ্ছি। ” উমমম কি করো সোনা ” আমি আদুরে গলায় বললাম। আমার সেক্সি সোনা বউ টা কে আদর করি”সমরেশ আমার ঠোঁটে চুমু খেয়ে বললো। এরপর সমরেশ ওর ধন টা আমার গুদে ঢুকিয়ে দিলো। শুকনো থাকায় ধন টা সহজে ঢুকতে পারলো না৷ আমি আমার লালা নিয়ে ওর ধনে মাখিয়ে দিলাম। ” উফফফ কি দুষ্টু আমার বউ টা ” সমরেশ এই কথা বলে ধন টা গুদে চালান করে দিলো।

“অনেক দুষ্টু আহহহহহ তোমার বউ টা” সমরেশের প্রথম ঠাপ খেয়ে বললাম আমি। সমরেশ আস্তে আস্তে ধন টা ভিতরে ঢুকাচ্ছে আর বের করছে। আমি চোখ বন্ধ করে উত্তেজনায় মুখ কুচকে রেখেছি। সমরেশ হটাৎ করে স্পিড বাড়িয়ে দিলো আর জোরে জোরে ঠাপাতে লাগলো৷ “উফফফ মাগো উহহহহহহ আহহহহ ইয়েসসস আহহ সোনা উমম আহহ আহহ আহহ ” সমরেশের ঠাপ খেতে খেতে আমি শিতকার করছি৷ ঘরে থাপ থাপ শব্দে ভরে গেলো।

সমরেশ আমার ঠোঁটে চুমু খেতে খেতে আমাকে মিশনারি পজিশনে চুদছে৷ আমিও সারাদিন হর্নি থাকায় ঠাপানোর দশ মিনিটের মাথায় আমার জল খসিয়ে ফেললাম। সমরেশের ধনটা ভিজিয়ে দিলাম আমার গুদের রসে। সমরেশ ধন টা বের করে আমার মুখের কাছে এনে ধরলো।

আমি শুয়ে শুয়েই ধনটা মুখে নিয়ে চুষতে লাগলাম। ধন টাও মাল ফালানোর জন্য উদগ্রিব ছিলো। তাই দুই মিনিটেই পুরো ধন কাপিয়ে সাদা বীর্য আমার মুখের উপর পরলো৷ আমি ম্যাক্সি দিয়ে মুখ টা মুছে নিলাম আর সমরেশ ক্লান্ত হয়ে বিছানায় শুয়ে পরলো। আমিও সমরেশের বুকে মাথা রেখে ম্যাক্সি পাছা পর্যন্ত উঠানো অবস্থায় ঘুমিয়ে পরলাম।

বাকি অংশ পরের পর্বে………

Leave a Comment