নায়িকা অবন্তীর অসুস্থতা | BanglaChotikahini

১।

যত কমেন্ট পড়ছে তত মেজাজ খারাপ হচ্ছে অবন্তীর। কমেন্ট পড়ে মনে হচ্ছে মানুষজন তাকে ভার্চুয়ালিই ধর্ষণ করে ফেলছে। এতো নোংরা আর হিংস্র কমেন্ট। গতকাল সে ইন্সটার্গ্রামে একটা ছবি দিয়েছিলো, যেখানে টপ ও হট প্যান্ট পরে পাহাড়ের কোলে দেখা যাচ্ছে তাকে। দেখে বোঝাই যাচ্ছে একান্ত নিজস্ব সময় কাটাতে সে বেছে নিয়েছেন পাহাড়কে। ছবিটিতে ক্যাপশন দিয়েছে “আমাদের সকলেরই নিজস্ব টাইম মেশিন রয়েছে।” তাতে এতো অশ্লীল কমেন্ট করেছে সবাই যে অবন্তীর প্রায় কান্নাই চলে আসতেছে। অবন্তীর বর্তমান জীবনের সাথে বিতর্ক ওতপ্রোতভাবে জড়িয়ে রয়েছে। ক্যারিয়ারের শুরু থেকেই সব থেকে বেশি সমালোচিত বর্তমান সময়ের বাঙালি অভিনেত্রী হলো অবন্তী চ্যাটার্জী। তার একাধিক বিয়ে নিয়ে বরাবরই তাকে হতে হয়েছে বির্তকের শিকার। এমনকি ছেলে মিনুকের সাথে অন্তরঙ্গ ছবি নিয়েও তাকে হতে হয়েছিল ট্রোল আর নোংরা কমেন্টের শিকার। প্রাক্তন স্বামী তথা চিত্রপরিচালক সজীবের হাত ধরে অবন্তী চ্যাটার্জীর অভিনয় জগতে পদার্পণ। এর কয়েক বছর পরেই জানা যায় অবন্তী আর সজীবের বিবাহ বিচ্ছেদ ঘটেছে। তারপর অবন্তীর জীবন আসে তার দ্বিতীয় স্বামী। কিন্তু সেই সম্পর্ক দীর্ঘস্থায়ী হয় না। এরপর অবন্তী বেশ কিছু সময় পর বিয়ে করেন তার তৃতীয় স্বামী রোমান সিং-কে। রোমান সিংয়ের সাথে তার সম্পর্ক আপাতদৃষ্টিতে বেশ ভালই মনে হতো কিন্তু ভুল ভাঙে যখন জানা যায় তৃতীয় বিবাহ বিচ্ছেদও ঘটেছে অবন্তীর। এরপর বিয়ের শখ মিটে গেছে। এখন ছেলেকে নিয়েই একলা জীবন যাপন করছে সে। বিয়ে বাদ দিলেও অবন্তীর জীবনে পুরুষের সংখ্যা অগণিত। বিবাহিত অবস্থাতেই সে অন্য পুরুষের সাথে সম্পর্কে গেছে। সেক্সের ক্ষেত্রে সে মনোগামী বা এক সঙ্গী-তে সুখী মানুষ নয়, সে হচ্ছে পলিগামী বা অনেক পার্টনারের সাথে সেক্সে সুখী। অবন্তীর একবার সন্দেহ হয়েছিলো সে সম্ভবত অসুস্থ। নিম্ফোম্যানিয়া নামক এক রোগের নাম সে শুনেছে। যাদের যৌনতার চাহিদা ভয়াবহ লেভেলের বেশি। অবন্তীর মনে হয় সে নিম্ফোম্যানিয়াক। তার যৌনতার চাহিদা অন্য স্বাভাবিক মানুষের তুলনায় অনেক বেশি। মাঝেমধ্যে যৌনতার তাড়নে তার পাগল হওয়ার উপক্রম হয়।

অবন্তীর বয়স এখন ৩৪। সেক্সের চাহিদার সবচে প্রাইম সময়। উপমহাদেশের সমাজ ব্যবস্থায় সেক্স একটি ট্যাবু। সেক্স মানে ভাবা হয় খারাপ কিছু, অন্যায় কিছু। অথচ এ শুধুই শরীরের স্বাভাবিক চাহিদা। সমাজে চালু যে – সব পুরুষতো পুরুষই, কারণ তার সেক্স ডিজায়ার বেশি। নারীর সেক্স ডিজায়ার কম। কিন্তু বাস্তবে পুরুষের তুলনায় নারীর সেক্স ডিজায়ার অনেক বেশি। কারণ পুরুষের শরীরে সেনসুয়াল পার্ট নারীর চারভাগের এক ভাগ মাত্র। পুরুষের সেক্স ডিজায়ারটি প্রকাশ পেয়ে যায় বলে বেশি মনে হয়। নারীর ডিজায়ার চার গুণ বেশি হওয়ার পরেও নারী সেগুলো লুকিয়ে রাখে বলে কম মনে হয়। অবন্তীর ডিজায়ার তো স্বাভাবিক নারীদের থেকেও কয়েকগুন বেশি। তার উপর অফুরন্ত স্বাধীনতা এবং আর্থিক স্বচ্ছলতা থাকায় নিজের অত্যাধিক যৌনতাকে কখনোই লুকাতে হয় নি তার। ইচ্ছেমতো নিজের চাহিদা মিটিয়েছে।

অবন্তী এখন পূর্ব কলকাতা-র আনন্দপুর-এ নিজের ছেলে মিনুককে নিয়ে থাকে। আজকে অবশ্য মিনুক বাসায় নেই। সজীবের সাথে ঘুরতে গেছিলো, এখনো ফিরে নি। ফোনে বললো, কয়েকদিন পর ফিরবে। অবন্তী পুরো বাসায় একা। নোংরা কমেন্টগুলো পড়ে মেজাজ খারাপ হয়ে গেছিলো বলে একটা সিনেমা দেখতে বসেছে সে। নিজে আজেবাজে কমার্শিয়াল সিনেমা করলেও দর্শক হিসাবে অবন্তী সবসময়ই আর্টহাউজ সিনেমা দেখে অভ্যস্ত। লারস ভন ট্রায়ারের “এন্টিক্রাইস্ট” সিনেমাটার অনেক প্রশংসা শুনেছে সে। সিনেমাটা অনেকদিন ধরেই দেখবে দেখবে করছিলো সে। তাই খামোখা সিনেমা খুঁজে সময় নষ্ট না করে এন্টিক্রাইস্ট দেখা শুরু করলো অবন্তী। একটা শর্ট প্যান্ট আর খুব ক্যাজুয়াল টি-শার্ট পরে নিজের চিরচেনা বিছানায় শুয়ে ল্যাপটপে সিনেমা দেখা শুরু করলো সে।

সিনেমার গল্পটা খুব ইন্টারেস্টিং, হাজব্যান্ড-ওয়াইফ সেক্স করায় এতো মগ্ন ছিল যে তাদের বাচ্চা জানলা দিয়ে নিচে পড়ে গেছে তারা খেয়ালই করেনি। সিনেমাটা যৌন দৃশ্যে ভর্তি। সিনেমায় যৌনতার দৃশ্য দেখতে দেখতে কখনো যে নিজের শরীর টানটান হয়ে গেছে অবন্তীর খেয়ালও নেই। কিছুক্ষণের মধ্যেই যৌনতার তাড়ন তার ধৈর্য ছাড়িয়ে গেলো। রাগ নিয়ন্ত্রণে রাখার স্কুইজ বল হাতে পাগলের মতো টিপতে লাগলো। এতে কি আর সেক্সের চাহিদা কমে। সময়ের সাথে সাথে বেড়েই চলছে তার ডিজায়ার। কি করবে বুঝতে পারছে না অবন্তী। সেল্ব্রেটি হওয়ার এই এক যন্ত্রনা! যদি সে কোন কাজের মেয়ে হতো! তাহলে এক্ষুনি দারোয়ান কিংবা পাশের বাসার কাজের লোক দিয়ে নিজেকে শান্ত করে নিতো পারতো। কিন্তু এতো বড় অভিনেত্রীর পক্ষে তা সম্ভব নয়। শুধু যে তার নিজের ঘৃনা ভাব কাজ করছে তা নয় বরং ঘটনা প্রকাশ হওয়ার ভয়ই এধরণের লোকদের সাথে সঙ্গম করতে পারে না অবন্তী। বেশ কিছুক্ষণ এটা-সেটা করে কোনরকমে এ-যাত্রায় নিজের শরীরকে শান্ত করলো অবন্তী।

ঘণ্টাখানেক পর, সিনেমাটা পুরো শেষ না করেই দেখা বাদ দিলো সে। সে ভালো মতোই বুঝতে পারছে এ সিনেমা দেখলে তার নিজেকে কন্ট্রোল করা ব্যাপক কষ্টসাধ্যকর হয়ে পড়বে। এখন রাত ৯টা, বেশ ক্ষিধে লেগেছে তার। কিন্তু রান্না করতে ইচ্ছে করছে না; বাইরে যেতেও মন চাচ্ছে না। তাই বাধ্য হয়েই অনলাইনে খাবার অর্ডার করছে সে। তার টাওয়ারে নিরাপত্তা ব্যবস্থা খুব শক্ত। ডেলিভারিম্যান ভিতরে ঢুকতে পারে না। গেইটে থাকা চারজন দারোয়ানের একজন খাবার নিয়ে আসে। দারোয়ানের কাছে টাকা দিয়ে দেয়, দারোয়ান সেটা ডেলিভারিম্যানের হাতে তুলে দেয়।

একটু পরেই কলিং বেল বাজছে দেখে, উঠে গিয়ে দরজা খুললো সে। দারোয়ান তার হাতে খাবার দিয়ে বলল,

– ম্যাডাম, ৭৫০টাকা দিতে বলছে ডেলিভারি ম্যান।

– দাড়াও, টাকা দিচ্ছি।

এই দারোয়ানকে আগে দেখেনি অবন্তী। তার বয়েসি লোক। ইউনিফর্মে লেখা জয় ভট্টাচার্য। অবন্তীকে দেখে যেভাবে মনে মনে গিলে খাচ্ছিলো, তা ভেবে হাসি পাচ্ছিলো অবন্তীর। হাতে টাকা দেয়ার সময় হঠাত দারোয়ানের বিশেষ অংগটার দিকে চোখ যেতেই চোখ আটকে গেল অবন্তীর। মনে হচ্ছে ইউনিফরমের প্যান্ট ছিঁড়ে বেরিয়ে আসতে চাইছে ওটা। অবন্তীর দেহ মন শিহরে উঠলো। দমিয়ে রাখা যৌন-চেতনা যেন দিগুন বেগে উত্তেজিত হয়ে উঠলো, অবন্তীর অবস্থা একদম যাচ্ছেতাই লেভেলের খারাপ হয়ে গেলো। তার মনে হচ্ছে, এটা লিংগ নয় একটা বিরাট শশা। কাপড় পড়া অবস্থা থাকে দেখে যদি লিংগের এই অবস্থা হয়! ভাবতেই অবাক হয়ে গেলো, তাকে ল্যাংটা দেখলে এটা কি হতে পারে! আর পারছে না অবন্তী। যা হবে হোক, আজকে এই বাঁড়া তার চাই। দারোয়ান চলে যাচ্ছিলো, এই সময় অবন্তী বলল,

– টাকাটা দিয়ে আবার এসোতো

– কেনো ম্যাডাম?

– আমার রুমের এসিটা গড়বর করছে।

– এটার জন্যতো আপনাকে হাউজের ম্যানেজারকে ফোন দিতে হবে। আমিতো এসব বুঝিনা।

– তোমার আসতে বলেছি! তুমি আসো তো বাবা! ম্যানেজার মিস্ত্রি ডাকায়া ঠিক করবে এই রকমের বড় কোন সমস্যা না। তুমি টাকাটা দিয়ে আসো। তাহলেই বুঝবে।

– আচ্ছা, ম্যাডাম

অবন্তী আস্তে সবকিছু প্ল্যান করে নিলো। নিজের সেলেব্রেটি বড়লোক স্বত্বা বারবার অবন্তীকে সতর্ক করতে লাগলো। কি করতে চাচ্ছে এসব সে! বাসার দারোয়ানের সাথে সেক্স করবে! লোকে জানলে কি হবে। আর সে কি করে এতো নিচ লোকের সাথে সেক্স করতে পারে। অন্যদিকে যৌনতার তাড়ন যেনো সকল বাধাকে মুহুর্তেই উড়িয়ে দিলো। যেভাবেই হোক তার এখন সেক্স করতেই হবে। যার সাথেই হোক।

মিনিট দশেক পরে আবার কলিংবেল বাজতেই রান্নাঘর থেকে খাবার গরম করা অবস্থায় থেকে হাঁক দিলো অবন্তী,

– দরজা খোলা আছে। তুমি বেডরুমে যাও। ওই রুমের এসিতেই সমস্যা।

বেডরুমের বিছানায় সে নিজের ব্রা-প্যানটি খুলে সাজিয়ে রেখে এসেছে। এটা তার পরিকল্পনার অংশ। একটু পরে রুমে ঢুকে দেখল, দারোয়ান তার ব্রা-প্যান্তির দিকে হা করে তাকিয়ে আছে। অবন্তী রেগে যাওয়ার ভান করে বললো,

– কি করছিলে ওগুলো নিয়ে?

অবাক হয়ে দারোয়ান জিজ্ঞেস করলো,

– কোনগুলো নিয়ে? আমি কিছুই করিনি ম্যাডাম।

– আমি রুমে ঢুকতেই তুমি হাত থেকে আবার বিছানায় রেখে দিছো। আমি আসার আগে কি করছিলে ওগুলো হাতে নিয়ে?

– ভগবানের দিব্যি ম্যাডাম। আমার শুধু একবার চোখ পরছিলো। হাত দেইনি, বিশ্বাস করেন।

– তার মানে কি! আমি মিথ্যা বলছি! আমাকে মিথ্যুক বলার সাহস কি করে হয়?

– আমি তা বলি নি ম্যাডাম।

– তাহলে কি বলছ! দারোয়ান হয়ে এতো বড় সাহস তোমার। এজন্যই ছোটলোকদের রুমে ঢুকতে দিতে নেই।

– ম্যাডাম, গরীব বলে অপমান করবেন না।

– ফ্ল্যাটের মহিলাদের নোংরা নজরে দেখবে। আবার মান অপমানের বুলি ঝারবে।

– কি বলছেন এসব! আমি কাকে নোংরা নজরে দেখলাম?

– আগে খাবার দিতে এসে আমার দিকে তাকিয়ে কি কল্পনা করছিলে? ভেবেছো আমি বুঝিনি। তোমার বিরুদ্ধে আমি ব্যবস্থা নিবো। শুধু এই হাউজ কেন কলকাতার কোথাও যেনো তোমার চাকরি না হয় সেটা আমি দেখবো।

– কি বলছেন এসব। বিশ্বাস করেন ম্যাডাম আমি কিচ্ছু করিনি।

– কিচ্ছু করো নি কেন!

– মানে! কি বলছেন ম্যাডাম?

– শাস্তি তোমাকে পেতেই হবে।

– ম্যাডাম, এবারের মতন মাফ করে দেন। আপনি যে শাস্তির দিবেন তাই মেনে নিবো। শুধু চাকরীটা খেয়েন না ম্যাডাম।

– যা শাস্তি দিবো তাই মাথা পেতে নিবা?

– জ্বী ম্যাডাম

– শাস্তির ব্যাপারে অন্যকাউকে বলবা না?

– না ম্যাডাম, কাউকেই বলবো না। আমি, আপনি আর ভগবান জানবে শুধু শাস্তির কথা।

অবন্তী অভিনয়ের ভান করে ভীড়ভীড় করে বলল,

– কি শাস্তি দেয়া যায়! কি শাস্তি দেয়া যায়। পেয়েছি। শুনো জয়, কল্পনায় আমাকে নিয়ে যা ভেবেছো বাস্তবে তাই করতে হবে। এটাই তোমার শাস্তি।

– কি বললেন ম্যাডাম! এটা আপনি কি বলছেন!!!

– শাস্তি মাথা পেতে নিবে না তাহলে?

– বুঝে শুনে বলছেন তো কি বলছেন! পরে যদি আমার দোষ হয়।

– কি দোষ হবে?

– আমি কল্পনায় যা করেছি তাকি আপনি সত্যি আমাকে করতে দিবেন? আমি কি জানেন আমি কি কল্পনা করেছি?

– কল্পনায় আমাকে চুদেছো না! এখন তাইলে বাস্তবে চুদো

– ম্যাডাম আপনাকে চুদবো এতো আমার সৌভাগ্য! সত্যি চুদতে দিবেন?

– হ্যাঁ দিবো।

– ম্যাডাম, আপনাকেতো দাঁড়ায় দাঁড়ায় চুদুম। শুয়ে শুয়ে চুদুম। বসে বসে চুদুম। গুদ চেটে চেটে চুদুম। চুমায় চুমায় চুদুম। ঠ্যাং ফাক করে চুদুম। দুদু টিপে টিপে চুদুম। দুদু চেটে চেটে চুদুম। গুদের মধ্যে ধোন ঢুকায় ঢুকায় চুদুম। ঠাপায় ঠাপায় চুদুম। আমার যে ম্যাডাম কি আনন্দ লাগতাছে আপনাকে চুদুম। আমার বিশ্বাস হচ্ছে না।

অবন্তী জয়ের কথা শুনে আরো উত্তেজিত হয়ে পড়লো। অবন্তী জয়ের ইউনিফর্ম টেনে খুলে ফেলল, হাত ধরে টেনে বিছানার উপর ফেলে দিল তাকে, এক লাফে জয়ের বুকের উপর শুয়ে বলল,

– নায়িকা চুদার খুব শখ তাই না!

বলেই অবন্তী জয়ের ঠোটে ঠোট লাগিয়ে চুসতে লাগলো। অবন্তী এবার জয়ের প্যান্ট টেনে খুলে ফেলে জয়কে উলঙ্গ করে দিল। জয়ের কালো কুচকুচে ঢ্যাবঢ্যাবে মোটা বাড়াটার মুতের গন্ধে অবন্তীর দেহে আদিম এক শিহরণ বয়ে গেল। আধোয়া ঘর্মাক্ত বাড়াটাতেই অবন্তীর সব সুখ লুকিয়ে আছে কল্পনা করে অবন্তী বাড়ার মুন্ডিটা মুখে দিল। কেমন একটু জলপাই স্বাদ। নোংরা বাড়ার গন্ধটাই এখন ওর কাছে ভালো লাগছে। এতক্ষন জয় শুয়ে মজা নিচ্ছিলো। অবন্তী বাড়াটা মুখে নিতেই জয় আস্তে করে নিজের হাতটা অবন্তীর মাথায় রাখলো। অবন্তী তখনও বিচির গন্ধ শুকে বাড়াটা জিভ দিয়ে চেটে দিচ্ছে। জয়ের এখন সাহস বেড়ে গেছে। সাহস করে অবন্তীর বড় বড় দুধগুলো দুইহাতে চিপে ধরলো। একটা হাত গেঞ্জির গলার ফাঁক দিয়ে ভরে অবন্তীর নগ্ন দুধ দুইটা ছানতে লাগলো। নগ্ন স্তনে শক্ত হাতের ছোঁয়া পেতেই অবন্তী গোঙ্গাচ্ছে, আঃ উমমম আঃ আহঃ। জয়ের এবার পুরুষালি উত্তেজনা চলে এলো. দুইহাতে অবন্তীকে ধরে নরম বিছানার উপর ফেলে দিয়ে গেঞ্জিটা খুলে ফেলে দিলো। জ্বালায় অবন্তী নিজেই টেনে নিজের শর্ট প্যান্ট খুলে নিলো।

এতক্ষন জয়ের দানবীয় স্পর্শে অবন্তীর গুদ রসে টইটুম্বুর। জয় ওর সস্তা সিগারেটের গন্ধওয়ালা মুখ ডুবিয়ে দিল অবন্তীর তুলতুলে নরম গুদে। জয় নেড়ি কুকুরের মতো ঝাঁপিয়ে পড়লো অবন্তীর গুদের উপর। দুই হাতে উরু দুটিকে শক্ত করে ফাঁক করে ধরে কুকুরের মত জিভ বের করে লালা ঝরিয়ে অবন্তীর পাছার ফুঁটো থেকে গুদের ক্লিট পর্যন্ত চেটে দিচ্ছে। জয় অনেক মেয়েকেই লাগিয়েছে। কিন্তু ওদের গুদ অবন্তীর মত এত ফুটফুটে গোলাপি নয়। অবন্তীর গুদের বাল দুই আঙুলে টেনে ধরে গুদটা পারলে চিড়ে জয় ভেতরে ঢুকে যেতে চাইছে। নায়িকা অবন্তীর গুদ তার সামনে ভাবতেই তার ধোন আরো ঠাটিয়ে গেলো। অবন্তী জয়ের আঠা-আঠা চুলগুলো মুঠো করে ধরে গুদের চেরা ফাঁক করে আদিম নেশায় মেতেছে। জয়ের পেটানো শরীরের গায়ের গন্ধ যেন অবন্তীর উত্তেজনা আরো বাড়িয়ে দিয়েছে। জয় এবার হামলে পড়লো অবন্তীর দুই দুধের উপর। লকলকে বাড়াটা অবন্তীর গুদের মুখে বাড়ি খাচ্ছে। জয় যেন মাতাল হয়ে গিয়েছে অবন্তীর নধর দেহের স্বাদ পেয়ে। দুই বোঁটার কোনটা ছেড়ে কোনটা চুষবে মনস্থির করতে পারছে না।

– আঃ জয় খা। ভালো করে তোর ম্যাডামের দুধগুলো খেয়ে দে।

– আপনার মাইয়ের ভিতর তালের শাঁসের মত শক্ত। টিপতে কি যে মজা লাগছে।

– আঃ! টেপ খানকির ছেলে! উমমম! ভালো করে টেপ! শেষবারের মত সুখ নিয়ে নে। আহঃ! আরো জোরে টেপ।

নায়িকা অবন্তীর মুখে এতো বিচ্ছিরি ভাষা শুনে জয় আরো উত্তেজিত হয়ে পড়লো। ম্যাডামের অনুমতি পেয়ে শক্ত পেশীবহুল হাতে অবন্তীর দুধ দুইটা আচ্ছা মত দলাই মলাই করছে জয়। অবন্তীর ফর্সা শরীরে জয়ের নির্দয় প্রেষণে স্থানে স্থানে লাল হয়ে গেছে। জয় এবার অবন্তীর ঠোঁট খেতে আসলো।

জয়ের মুখের বিশ্রী সিগারেটের গন্ধই এখন অবন্তীর কাছে লোভনীয়। জয় ওর নোংরা মুখ অবন্তীর ঠোঁটে বসিয়ে দিয়ে অবন্তীর জিভ টেনে প্রায় মুখের বাইরে বের করে নিয়ে আসলো। অবন্তীর দেহের প্রতিটি কোষ জয়ের আদিমতায় চরমভাবে সাড়া দিচ্ছে। জয় আর থাকতে না পেরে অবন্তীর দু-পাকে নিজের কোমরের দুপাশে রেখে অবন্তীর দু দুধকে দুহাতে চেপে ধরল, তারপর তার ঠাঠানো বাড়াকে অবন্তীর সোনার ফাকে ফিট করে একটা ঠেলা দিতে মুন্ডিটা ফস করে ঢুকে গেল। অবন্তী দু-ঠোঠ কামড়িয়ে ওহ করে ককিয়ে উঠল, চরম ব্যাথা পেয়েছে সেটা জয়কে বুঝতে দিলোনা। পাছে তার আনন্দ নষ্ট হয়ে যাবে, আর যত বড় বাড়া হউক অবন্তী তা গ্রহন করতে পারবে, সে এসবে অভ্যস্ত আছে, নারীর যৌনি সব গ্রহন করতে সক্ষম। অভ্যস্থ হয়ে গেলে একেবারেই সহজ। জয় মুন্ডিটা ঢুকিয়ে অবন্তীকে জিজ্ঞেস করল,

– কেমন লাগছে?

– কথা বলো না, ঢুকাও।

জয় জোরে একটা ধাক্কা দিয়ে পুরা বাড়াটা অবন্তীর সোনায় ডুকিয়ে দিল। অবন্তী আহ ইস করে জয়কে তার বুকের সাথে দু-বাহুতে জড়িয়ে নিলো। জয় অবন্তীর একটা দুধ চোষে চোষে অন্যটা টিপে টিপে প্রথমে আস্তে আস্তে কয়েকটা ঠাপ মেরে তারপর প্রবল গতিতে থপাস থপাস করে ঠাপানো শুরু করলো। অবন্তীর চোখ মুখ অন্ধকার হয়ে আসতে লাগলো। বৃহত বাড়ার ঠাপের ফলে সোনার দ্বারে যেন একটা গর্ত সৃষ্টি হয়ে গেলো, জরায়ু যেন ফেটে যাবার উপক্রম হলো, পুরো ঘরে থপাস থপাস শব্দে তোলপাড় হয়ে যাচ্ছিলো। অবন্তীর আর তর সইলোনা। নিজের শরীর বাকা হয়ে একটা ঝকুনি দিলো, আরো জোরে জয়কে জড়িয়ে ধরে দুপায়ে জয়ের কোমরে চাপ রেখে কয়েকটা তলঠাপ দিয়ে জল খোসালো অবন্তী ছেড়ে। জয় আরো কিছুক্ষন ঠাপ মেরে হঠাত বাড়াকে অবন্তীর সোনায় চেপে ধরে আহ ইহ করে চিতকার দিয়ে বাড়া কাপিয়ে অবন্তীর সোনার ভিতর চিরিত চিরিত করে বীর্য ছেড়ে অবন্তীর বুকের উপর নেতিয়ে পড়লো। কিছুক্ষণ দুজনেই শুয়ে থাকলো। এরপর দু-জনেই চরম আনন্দে বাথরুমে ডুকে স্নান সেরে নিলো। তারপর অবন্তীর অর্ডার করা খাবার দুজনে একসাথে বসে খেলো। জয় বারবার অবন্তীকে ধন্যবাদ দিলো তাকে এতো বড় একটা সুযোগ দেয়ার জন্য। বললো,

– এত সুখ আমি কোনোদিন পাই নাই ম্যাডাম। আপনারে চুদতে পেরে মনে হইতেছে আমার জীবন স্বার্থক হইছে। নেক্সট যেদিন দরকার পড়বে আমার শুধু একটু ডাক দিবেন। আপনার গোলাম এই জয় হাজীর হয়ে যাবে।

এই বলে মুচকি হাসি দিয়ে নিজের ইউনিফর্ম পরে ফ্ল্যাট থেকে বেরিয়ে গেলো। অবন্তী আবার ফোন হাতে তুলে নিয়ে কমেন্টগুলো পড়তে লাগলো। এবার তার রাগ না উঠে প্রচণ্ড হাসি পেলো। একটার পর একটা কমেন্ট অবন্তী পড়তে লাগলো।

২।

রাত তখন আনুমানিক দেড়টা; অবন্তী শুয়ে পড়েছে। পরনে শুধু নাইটি। বেশ কিছুক্ষণ ধরে বিছানায় হাঁসফাঁস করছে, ঘুম আসছে না। এইসময় আচমকা কলিং বেল বাজায় খুব অবাক হলো সে। উঠে গিয়ে দরজার ফুটো দিয়ে দেখলো দারোয়ান জয় দাঁড়িয়ে আছে। তাড়াতাড়ি দরজা খুলে তাকে রুমে ঢুকিয়ে স্রাবণটি বলল,

– এতরাতে এখানে কেন! কেউ দেখলে কেলেঙ্কারি হয়ে যাবে।

– ম্যাডাম, একটা কথা বলতে আসছে। বলেই চলে যাবো।

– কি কথা?

– সন্ধ্যায় আচমকা আপনাকে চুদার সুযোগ পেয়ে আমার মাথা ঘুরে গেছীল। তাড়াহুড়া আর বিস্ময়ে আপনাকে ভালোভাবে চুদতে পারিনি। আর একটাবার সুযোগ দেন। বিশ্বাস করেন, এতো সুখ দিবো যে আপনি কখনো ভুলতে পারবেন না।

বেশ কিছুক্ষণ ধরে শুয়ে শুয়ে ঘুম আসছিলো না বলে এমনিতেই অবন্তী বেশ বিরক্ত ছিলো। এমতাবস্তায় চুদাচুদি করতে পারলে মন্দ হয় না। জয়কে বললো,

– ঠিকাছে, বেডরুমে আসো।

নায়িকা অবন্তীকে আরো একবার চুদার সুযোগ পেয়ে দারোয়ান জয়ের খুশি আর ধরে না। দ্রুত কাজে লেগে পড়লো সে। বেডরুমে ঢুকেই অবন্তীকে ঠেলে বিছানায় ফেলে দিলো সে। অবন্তীও বিছানায় শুয়ে রাস্তার মাগীদের মতো নোংরা ভঙ্গিতে চুদার আহ্বান জানালো দারোয়ানকে। অবন্তীর বন্ধুত্বের আহবানে সাড়া দিয়ে জয় আর অবন্তী তখন ঠোঁটের লড়াইতে ব্যস্ত। একে ওপরের মুখ ধরে লড়াই করতে করতে বিছানায় ঠেলে ধরল। জয়ের উত্তেজনা অবন্তী আরেকটু হিংস্র হয়ে উঠলো। পুরো শরীরটা ঘষতে লাগলো জয়ের শরীরে মুহুর্মুহু। জয় ভীষণ উত্তপ্ত হয়ে উঠছে ক্রমশ। অবন্তী জয়ের সাথে যুদ্ধ করতে করতে ঈষৎ শীৎকার করছে। পর্নস্টারদের শীৎকার যেমন জয়কে চাগিয়ে তোলে তেমনই চাগিয়ে তুলছে অবন্তীর শীৎকার। ওই অবস্থাতেই অবন্তী আর জয়ের ধস্তাধস্তি শুরু হলো। দুজনে গোটা বিছানা জুড়ে এক অপরকে চুষতে চুষতে দস্তাদস্তি করে বেরাচ্ছে। জয় এতক্ষণে সাহস পেয়ে অবন্তীর নরম তুলতুলে কমনীয় শরীরটা জড়িয়ে ধরে, কচলে একাকার করে তুলছে। অবন্তী এগিয়ে দিচ্ছে নিজেকে এলিয়ে দিচ্ছে নিজেকে। জয় তাকে তছনছ করে দিক। অবন্তীর পিঠে হাত লাগালেও পাছায় সেরকম অত্যাচার করছে না জয়। অবন্তী জয়ের হাত টেনে তার পাছায় লাগিয়ে দিলো। জয় এবার অবন্তীর নরম তুলতুলে পাছাও কচলাতে শুরু করলো। প্রতিটা কচলাকচলির তালে তালে অবন্তী ভীষণ গরম হয়ে উঠছে। অনেকটা সময় ধস্তাধস্তির পর এবার পরবর্তী রাউন্ডের সময় ক্রমশ এগিয়ে আসছে। দু’জনে হাঁপিয়েও গিয়েছে। নাইটি খুলে অবন্তী তার খোলা পেটে জয়ের মুখ লাগিয়ে দিলো। অবন্তীর খোলা পেট যেন মরুভূমিতে স্বর্গোদ্যান। দারোয়ান জয় উদভ্রান্তের মতো খেতে লাগলো। আর মাঝখানের নাভিটা। অবন্তী জয়ের মাথা চেপে ধরলো পেটে।

– নাভিটাই মুখ লাগিয়ে চাটো জয়।

জয় বাধ্য ছাত্রের মতো অবন্তীর নির্দেশমতো আদর করতে লাগলো। সুখে ছটফট করছে অবন্তী। আর পারছে না। উঠে এলো অবন্তী। জয়ের গেঞ্জি টেনে খুলে ফেললো সে। খোলা বুকে হামলে পড়লো অবন্তী। জিভ দিয়ে, ঠোঁট দিয়ে চেটে, চুমু খেয়ে অস্থির করে তুলতে লাগলো জয়কে। জয়ের বুক, পেট, গলা, ঘাড়, কান সব কিছুতে নিজের ঠোঁট ছুঁইয়ে দিতে শুরু করেছে অবন্তী। জয় ছটফট করছে ভীষণ। নায়িকা অবন্তী তার মতো দারোয়ানের শরীরে এভাবে চেটে দিচ্ছে তার বিশ্বাসই হচ্ছে না। আস্তে আস্তে জয় আরো সক্রিয় হতে শুরু করলো। জয় পাল্টা কিস করতে শুরু করলো অবন্তীকে। অবন্তী শরীর ছেড়ে দিলো। জয় অবন্তীকে জড়িয়ে ধরে অবন্তীর ঘাড়, কাঁধ, কাঁধের পেছনটা কিস করতে শুরু করেছে। পেছন দিকে মুখ নিয়ে চুলের গোড়ায় কিস করতে শুরু করেছে জয়। অবন্তী ছলকে ছলকে শরীর তুলে দিচ্ছে। মায়াবী আঙুল গুলো ঢুকিয়ে দিচ্ছে জয়ের চুলের ভেতর। চেপে ধরছে জয়কে। অবন্তী জয়ের মাথা ধরে নিজের ক্লিভেজে লাগিয়ে দিলো। জয়ের হাত নিশপিশ করতে লাগলো আবার কাঁপতেও লাগলো। অবন্তী জয়ের দুহাত টেনে লাগিয়ে নিলো বুকে। প্রথমবার কাঁপা কাঁপা হাতে টিপলেও আস্তে আস্তে জয় চাপ বাড়াতে লাগলো। আহহহহহহহহ কি অদ্ভুত নরম। হাত দিতেই যেন গলে যাচ্ছে দুটোই। জয় জাস্ট পাগল হয়ে গেলো। পাগল হচ্ছে অবন্তীও। ভীষণ এলোমেলো ভাবে টিপছে জয়।

– কি ভাবছ! মুখ লাগাও জয়

জয় অবন্তীর স্তনে মুখ লাগালো। চাটতে লাগলো, কামড়াতে লাগলো। অবন্তী সুখে অস্থির। জয়কে নির্দেশ দিতে হলো না। হামলে পড়লো বুকে। অকথ্য অত্যাচার চালাতে লাগলো জয়। কামড়, চাটাচাটি, টেপা, কচলানো। অবন্তী জয়ের পাজামার গিঁট খুলে দিলো। জয়ের সাহায্যে পাজামা নামিয়ে দিলো সে। জয়ের পৌরুষ ঢেকে রেখেছে একটা জাঙ্গিয়া। অবন্তী তার ওপর দিয়েই হাত লাগালো। জয়কে শুইয়ে দিয়ে নিজের বুক ঘষতে শুরু করলো আর থাই দিয়ে ঘষতে লাগলো জয়ের পৌরুষকে। জয় উপভোগ করতে শুরু করলো তার সেক্সি নায়িকাকে। অবন্তী জয়ের হাত টেনে আনলো আবার। জয় খামচে ধরলো নধর বুক। অবন্তী চোখ বন্ধ করে দিয়েছে আবেশে। উত্তুঙ্গ হিমালয়ের মতো খাড়া মাইজোড়া। তার ওপর দুটো হৃষ্টপুষ্ট আঙুর। জয় একবার মাই কচলাচ্ছে একবার বোঁটা দুটো। জয় উন্মাদ হয়ে উঠেছে। উন্মাদ করছে অবন্তীকে। অবন্তী বুক এগিয়ে দিলো। বোঁটাসহ ডান মাইটা ঢুকিয়ে দিলো জয়ের বুকে। আহহহহহ। জয় চুকচুক করে চেটে কামড়ে সুখ দেওয়া নেওয়ায় ব্যস্ত। একবার ডান একবার বাম। এলোমেলো ভাবে খাচ্ছে জয়। অবন্তী এক টান মারলো জয়ের আবরণে। জয়ের হোৎকা পৌরুষ বেরিয়ে এলো ছিটকে। এবার অবন্তীর দৃষ্টি স্থির। অবন্তী খপ করে ধরে ফেললো উত্থিত পৌরুষ। আসল জায়গায় হাত পড়তে জয়ের এবার আরও সব এলোমেলো হয়ে যেতে লাগলো। অবন্তী সমানে হাতে পৌরুষ মুঠো করে ধরে ওপর নীচ করছে। জয় সব অত্যাচার গিয়ে ফেলছে অবন্তীর বুকে। অবন্তী আর সহ্য করতে পারছে না। জয়ের সামনে নিজের গুদ তুলে ধরলো। জয় জিভ নামিয়ে দিলো। প্রথম ছোঁয়ায় ঈষৎ নোনতা লাগলেও আস্তে আস্তে জয় সয়ে নিলো সব কিছু। এলোমেলো ভাবে জিভ চালাতে লাগলো অবন্তীর ত্রিভূজে। আহহহহ আহহহ আহহহহ ইসসসস শীৎকারে জয়কে চাগিয়ে তুলছে অবন্তী। জয়ের নেশা বাড়ছে, ভীষণ বাড়ছে। প্রথমবার বলে কোনো ছন্দ নেই, তবে জয় চেটে যাচ্ছে। আর এই এলোমেলো আদরে অবন্তী দিশেহারা হয়ে উঠেছে। আর নয়, এবার তার ভেতরে চাই। চাই-ই চাই। জয়ের মাথা চেপে ধরলো আরও। জিভ আরও ভেতরে ঢুকছে তার। হিংস্র হয়ে উঠেছে অবন্তী।

– আর পারছি না জয়। এবার ভেতরে এসো প্লীজ। ঢুকাও প্লিজ

জয় পুরুষত্বের জোশে উঠে পড়লো নীচ থেকে। অবন্তীকে শুইয়ে দিলো জয়। অবন্তীর কোমরের তলায় একটা বালিশ গুঁজে দিলো, যাতে তার গুদ আরো বেশী প্রশস্ত হয়ে যায় এবং বাড়া ঢোকানোর সময় তার ব্যাথা না লাগে। জয় তার বাড়ার চকচকে রসালো ডগাটা অবন্তীর গুদের ফাটলে ঠেকিয়ে কয়েক মুহর্ত ঘষলো এবং সেই সময় পালা করে এক হাত দিয়ে তার ড্যাবকা মাইদুটো টিপতে থাকলো, যাতে সে প্রচণ্ড কামোত্তেজিত হয়ে বাড়া নেবার জন্য ছটফট করে ওঠে। গুদে বাড়া ঘষার ফলে অবন্তীর যোনিপথ আরো রসালো হয়ে উঠল। ঐ অবস্থায় জয় এক সময় জোরে চাপ দিলো। মনীষাদি চাপা আর্তনাদ করে উঠলো। জয়ের অর্ধেক বাড়া তার গুদে ঢুকে গিয়েছিলো। অবন্তী ইতিপূর্ব্বে গুদে যতই বাঁড়া ঢুকিয়ে থাকুক না কেন, একটা নবযুবকের লম্বা, মোটা আর শক্ত ধনের চাপ তার থেকে অনেক বেশী, তাই স্বাভাবিক ভাবেই প্রথম চাপে তার যথেষ্টই ব্যাথা লেগেছিল। জয় তখনই দ্বিতীয় চাপে গোটা বাড়াটা অবন্তীর গুদ ফুঁড়ে ঢুকিয়ে দিয়ে ধীরে ধীরে ঠাপ দিতে আরম্ভ করলো। গোটা বাড়া গিলে নেবার কয়েক মুহুর্ত বাদেই অবন্তী কিছুটা ধাতস্ত হয়ে পাছা তুলে তুলে তলঠাপ দিতে লাগল, যার ফলে জয়ের বাড়া তার গুদের অনেক গভীরে ঢুকতে লাগল। অবন্তী সুখের সীৎকার দিয়ে বলল,

– ওরে জয়, কি করলি রে তুই! আমায় নায়িকা থেকে খানকি মাগী বানিয়ে দিলি! ওঃফ, আমার যা সুখ হচ্ছে, জয় তোকে বলে বোঝাতে পারছিনা! এই সুখ কতদিন পাইনি! মার মার, জোরে জোরে ঠাপ মার; আজ তোর ম্যাডামকে চুদে চুদে হোড় করে দে! তোর বাড়াটা ভীষণ লম্বা আর কাঠের মত শক্ত, রে!

উত্তেজনার ফলে জয়ের ঠাপের চাপ ও গতি দুটোই ক্রমশঃ বাড়তে থাকলো এবং জয় একসময় ভুলে গেলো নিজের ম্যাডাম অবন্তীকে চুদছে। বললো,

– অবন্তী মাগী, তুই কি অসধারণ চুতমারানী রে! আমি তোকে মাগী বানিয়েই দিয়েছি, এরপর তোকে খানকি মাগী বানিয়ে দেবো! আজ আমি ঠাপিয়ে ঠাপিয়ে তোর গুদের দফা রফা করে দেবো!

– জয়, চোদন খেতে খেতে তোর মুখ থেকে খিস্তি শুনতে আমার হেভী লাগছে! তুই আমায় আরো জোরে ঠাপা, ঠাপিয়ে ঠাপিয়ে গুদ ফাটিয়ে দে! আমি তোর বাঁদি হয়ে থাকতে চাই! তুই যতক্ষণ পারিস আমায় ঠাপাতে থাক!

এই বলে আমার বাড়ার ডগায় কুলকুল করে মদনরস খসিয়ে বুঝিয়ে দিল তার প্রথম ক্ষেপের লড়াই শেষ হয়েছে। জয় অবন্তীকে কোনও রকম ছাড় না দিয়ে একভাবেই বেদম ঠাপ মারতে থাকলো। এই নির্মম চোদনের ফলেই মাগীদের ইচ্ছায় বা অনিচ্ছায় পেট হয়ে যায়। প্রথম প্রচেষ্টা, তাই দশ মিনিটের মধ্যেই জয়কেও হাল ছেড়ে দিতে হলো, কারণ সহসা তার বীর্যস্খলন হয়ে গেল এবং সমস্ত মাল অবন্তীর গুদে ঢেলে দিলো। যদিও তার আগেই অবন্তী দুই বার জল খসিয়ে ফেলেছিলো। জয় কিছুক্ষণ বাদে বাড়া সামান্য নেতিয়ে যেতে সেটা গুদ থেকে বের করলো। অবন্তী বলল,

– জয়, তুই মাইরি আমায় কি ঠাপান ঠাপালি, রে! তোর বাড়াটা ত সিলিণ্ডারে পিস্টনের মত আমার গুদে আসা যাওয়া করছিল! জয় তোর কাছে আবার চোদা খাবো! তুইও মজা পেয়েছিস তো? আমায় আবার চুদে দিবি তো?

জয় অবন্তীর ফর্সা, গোল, নরম উন্মুক্ত পোঁদে হাত বুলিয়ে বললো,

– নিশ্চই চুদবো ম্যাডাম, এই গুদ আমি কি আর ফাঁকা ছাড়তে পারি? যতদিন না আপনার আবার বিয়ে হচ্ছে, ততদিন আমিই আপনার কামপিপাসা মেটাতে থাকবো!

জয় অবন্তীর পোঁদে হাত বুলাতে গিয়ে অনুভব করলো পোঁদের গর্তটাও বেশ বড় এবং সেখানে কোনও বাজে গন্ধ নেই। তার মনে হল অবন্তী বোধহয় কামের তাড়নায় গুদের সাথে পোঁদেও কখনও পুরুষের বাঁড়া ঢুকিয়েছে। হ্যাঁ, যা ভেবেছিলো ঠিক তাই! অবন্তী নিজেই সলজ্জে স্বীকার করল, কাম পিপাসার জন্য পোঁদের কুটকুটনি কমাতে সে কয়েকবার পোঁদেও বাঁড়া ঢুকিয়েছে।

অবন্তীর কাছ থেকে তার পোঁদের গর্ত বড় হয়ে যাবার কারণ জানতেই জয়ের মাথায় একটা দুষ্টু বুদ্ধি খেলে গেল। জয় ভাবলো অবন্তী যখন কামের তাড়নায় পোঁদেও অন্য লোকের বাঁড়া ঢুকিয়েছে তখন তার পোঁদের গর্তটাও মোটামুটি চওড়া হয়ে গিয়ে থাকবে তাই তার পোঁদ মারতেও খুব মজা লাগবে। জয় বললো,

– ম্যাডাম, অনুমতি দিলে আপনার পোঁদেও একটু আদর সোহাগ করি?

– যা ইচ্ছে করো জয়, আমি তোমাকে কিছুতেই আটকাবো না।

এবার জয় অবন্তীর পোঁদের ফুটোতে জিভ লাগালো। অবন্তী হালকা শীত্কার দিয়ে উঠল। অবন্তী আরাম পাচ্ছে। এবার জয় অবন্তীর পোঁদ মারার প্রক্রিয়া শুরু করলো। পর্ন দেখে আর চটি গল্প পড়ে জয়র পোঁদ মারার মোটামুটি একটা ধারণা ছিল। জয় সেই মতই প্রথমে অবন্তীকে ডগি স্টাইলে নিয়ে বেশি করে ভেসলিন নিয়ে অবন্তীর পোঁদের ফুটোতে লাগাতে থাকলো। আঙ্গুল দিয়ে পোঁদের ফুটোটাকে নাড়িয়ে নরম করে বড়ো করতে থাকলো। অবন্তীর পোঁদে নিজের বাড়াটা সেট করলো। প্রথম যেদিন দেখা হয়েছিলো সেদিন থেকেই জয়র এই সেক্সি পোঁদের ওপর লোভ ছিল। নায়িকা অবন্তীর সেই খানদানি পোঁদ জয়র বাড়ার সামনে, ভেবেই জয়র লোম খাড়া হয়ে উঠল। অবন্তী তখনও চোখ বুজে ঠোঁট কামড়ে পরে আছে। জয় একটা হালকা করে ঠেলা মারলো। কিন্তু পোঁদের ফুটোয় জয়র ধোন চট করে ঢুকল না। জয় এবার ধোনটা ভালো করে সেট করে অবন্তীর কাধে হাত দিয়ে জোরে একটা ঠাপ মারলো। অবন্তী আহহহহহহহঃ বলে একটা চিৎকার ছাড়ল। জয়র ধোন এক ঠাপে অবন্তীর পোঁদে পুরোটা ঢুকে গেছে। অবন্তী ঠেলে সরিয়ে দিতে চাইল কিন্তু জয় শক্ত করে অবন্তীর কাধ চেপে ধরে রইলো। ওফ অবন্তীর পোঁদের ভেতরটা কি টাইট আর গরম! জয়র ধোন পুরো অবন্তীর পোঁদে এমনভাবে গেঁথে গেছে, যেনো জয়র ধোনের জন্যই তৈরি হয়েছে। জয় কিছুক্ষন অবন্তীকে ওইরকমভাবে রেখে দিলো যাতে অবন্তী একটু ধাতস্থ হতে পারে। একটু পর জয় আস্তে আস্তে ঠাপানো শুরু করলো। অবন্তী চোখ বুজে ঠাপ খাচ্ছিল। অবন্তীর মুখ দেখে মনে হল খুব ব্যাথা করছে আবার মজাও পাচ্ছে। জয় এবার পেছন থেকে অবন্তীর দুধগুলো টিপতে টিপতে অবন্তীর পোঁদ মারতে থাকলো। অবন্তীর মাংসল পোঁদ জয়র থাইতে ঠাপের তালে তালে আঘাত করছিল। এবার জয় নীচ দিয়ে অবন্তীর দুধে হাত ঢুকিয়ে দিয়ে জিজ্ঞেস করলো,

– কেমন লাগছে অবন্তী?

– দারুন লাগছে গো! খুব মজা পাচ্ছি। আমার গাড় মেরে তোমার কেমন লাগছে।

– গাড় নয় পোঁদ বলো পোঁদ।

– আচ্ছা বল আমার পোঁদ মারতে কেমন লাগছে।

– খুব ভালো লাগছে অবন্তী। তোমার পোঁদ পেলে আমি সারাজীবন পোঁদে ধোন ঢুকিয়ে বসে থাকব।

এতক্ষণ অবন্তীর পোঁদ চুদতে চুদতে অবন্তীর পোঁদটা একটু নরম হয়েছিল। এবার জয় অবন্তীর কোমর ধরে মন দিয়ে পোঁদ মারতে লাগলো। অবন্তীর কাতলা মাছের পেটির মত হালকা ফর্সা পেট, একটু মেদ আছে। কুয়োর মত গভীর একটা নাভি। এরকম একটা কোমর ধরে চোদার সুযোগ যে পেয়েছে সেই বুঝবে এই জিনিসের কি মজা! অবন্তীর কোমর ধরে জয় প্রাণ ভরে পোঁদ মারতে থাকলো। মাঝে মাঝে জিভ দিয়ে অবন্তীর পিঠ চেটে দিচ্ছিলো। অবন্তী এবার ব্যথা ভুলে গিয়ে ব্যাপারটা পুরোপুরি এঞ্জয় করছে। ঠাপের তালে তালে অবন্তীও রেসপন্স করছে। এবার জয় পজিশন চেঞ্জ করে অবন্তীকে জয়র কোলের ওপর বসালো। অবন্তীর পোঁদে ধোন ঢোকানোই ছিল। এবার জয় নিচের থেকে অবন্তীর পোঁদ মারছিলো। অবন্তীও জয়র কোলে বসে তলঠাপ দিচ্ছিল। এবার জয় অবন্তীর তরমুজ সাইজের ডাসা দুধগুলোকে কচলাতে কচলাতে পোঁদ মারতে থাকলো। মিনিট দশেক এই পজিশনে চোদার পর পোঁদের ফুটোতে হড়হড় করে মাল ঢেলে দিলো। অবন্তী এরমধ্যে দুবার জল খসিয়েছে। অবন্তী জয়র কোলে বসে বুকে মাথা দিয়ে শুয়ে হাপাচ্ছিল।
এবার জয় পোঁদ থেকে ধোন বের করে নিলো। অবন্তীর পোঁদের ফুটো প্রায় ডবল বড় হয়ে গেছে। ওখান থেকে টপ টপ করে জয়র মাল পড়ছে। ক্লান্ত নিতর শরীর নিয়ে দুজনেই শুয়ে থাকলো।

৩।

মিনুকের বয়স গেলো বছর ১৮-তে পড়লো। ১২ ক্লাসের ছাত্র। অবন্তী ব্যস্ততার কারণে ছেলেকে কম সময় দিলেও ছেলের যখন যত টাকা লাগে নিজের পুরোটা উজাড় করে দেয় সে। যার ফলশ্রুতিতে এই বয়সেই বন্ধুদের সাথে মিশে বেশ বখে গেছে মিনুক। একেতো পরিবারে বাবা নামক অভিভাবকের অনুপস্থিতি তার-উপর অবন্তী নিজের ব্যস্ততার কারণে মায়ের দায়িত্ব পালনে সম্পূর্ণ ব্যর্থ। এই বয়সেই ছেলেটা অনেক আজেবাজে অভ্যাস করে ফেলেছে। লুকিয়ে সিগারেট খাওয়া, অযথা বাড়তি খরচ এসব অনেক বাজে অভ্যাসই মিনুকের নিত্যদিনের অভ্যাস। ছেলেকে আধুনিক একজন মানুষ হিসাবে গড়ে তুলতে চেষ্টা করেছে অবন্তী। তাঁর তিন, চার বিয়ে কিংবা সিনেমা পাড়ার বিভিন্ন প্রযোজকদের সাথে ঘনিষ্টতা নিয়ে ছেলে যাতে ভুল না বুঝে, তাই ছেলেকে সব কিছুই খুলে বলতে পছন্দ করে অবন্তী। কিন্তু তাই বলে তাদেরই বাসার তুচ্ছ এক দারোয়ানের সাথে তাঁর মা বিছানা গরম করে এটা কিছুতেই মিনুক মানতে পারবে না। তাই দারোয়ান জয়ের সাথে অবন্তীর এই যৌনক্রীড়া বেশ গোপনীয়ভাবেই মিনুকের অগোচরে চলতে লাগলো। মা-ছেলের দেখা-সাক্ষাতই ইদানীং অবশ্য কম হয়। রাতে শুধু খাওয়ার টেবিলে। সারাদিন কাজ করে বাসায় ফেরে ক্লান্ত অবন্তী রাতের খাবারের পর আর আড্ডা দেয়ার মোডে থাকে না। সাথে সাথেই ঘুমিয়ে পড়ে। আবার সকালবেলা মিনুকের ক্লাস থাকে বলে সে বেরিয়ে যায় অবন্তী ঘুমে থাকতেই। অবন্তী নিজের কাজে দুপুরে বেরিয়ে যায়। মিনুক ক্লাস শেষে আড্ডা-ফাড্ডা দিয়ে বিকেলে ফেরে।

বিরাট ফ্ল্যাটে মা-ছেলে একলা তাকে বলে দুজনেই ফ্ল্যাটের চাবি নিজেদের সাথে রাখে। কে কখন কোন কাজে বেরিয়ে যায় এই ঝুকিতো তাকেই। যাতে বাসায় এসে দরজার বাইরে দাঁড়িয়ে থাকতে না হয় তি দুজনেই চাবি ছাড়া বাইরে যায় না। অবশ্য এইকারণে প্রায়শই অস্বস্তিকর পরিস্থিতে দুজনকে পড়তে হয়। এই যেমন একদিন, অবন্তী মাথাব্যথার কারনে সন্ধ্যাতেই বাসায় ফিরে দেখে, মিনুক তার বন্ধুদের নিয়ে গান বাজিয়ে অর্ধ উলঙ্গ হয়ে উদ্যম নাচে ব্যস্ত। অবন্তীর ফ্ল্যাটে ঢুকার শব্দও তারা পায়নি গানের শব্দের কারণে। আচমকা অবন্তীর আগমনে বেশ অস্বস্তিকর পরিস্থিতির সৃষ্টি হয়। কোনোরকমে নিজেদের সামলে নিয়ে স্যরি-টোরি বলে পরিস্থিতি সামলে নিয়েছিলো ওরা সেদিন। ওই সপ্তাতেই ছেলেকে না জানিয়ে তার রুমে গোপনে ক্যামেরা লাগিয়েছিলো অবন্তী। এই বয়সের ছেলে পর্ণ দেখবে, মাস্টারবেট করবে, এ-নিয়ে অবন্তীর কোন অসুবিধা নেই। আমাদের সমাজে মা ছেলেকে যৌনতার শিক্ষা দিলে লোকে সেটাকে নোংরামি বলবে, নয়তো ছেলেকে নিজেই অনেক কিছু সেখাতো সে। সে জানে এই বয়সে ছেলেদের পর্ণ এডিকশন, নিয়মিত মাস্টারবেট খুবই স্বাভাবিক ব্যাপার। সে ক্যামেরা অবশ্য লাগিয়েছে অন্যকারণে। ছেলে লুকিয়ে সিগারেট খায় এটা অবন্তী যেদিন বুঝতে পেরেছে সেদিন থেকেই মিনুক যদি নেশাদ্রব্যও লুকিয়ে খাওয়া শুরু করে, এই ভয় লাগতে শুরু করেছে তার। বাবা-মায়ের বিচ্ছেদে তারকাদের ছেলে-মেয়ে বখে গিয়ে নেশায় মত্য হয়ে নিজের জীবনটা নষ্ট করে, এমন নজির অসংখ্য। তাই মিনুক রুমের মধ্যে গোপনে, একা কিংবা বন্ধুদের নিয়ে কোনপ্রকার নেশা জাতীয় কিছু খায় কিনা সেটা চ্যাক করতেই গোপনে ক্যামেরা লাগিয়ে ছেলের দিকে নজর রাখে সে।

যদিও প্রতিদিন ক্যামেরা ফুটেজ কচ্যাক করার ইচ্ছা কিংবা আগ্রহ কোনটা তার হয় না। সপ্তাহে একদিন টেনেটেনে সাতদিনের ফুটেজ চ্যাক করে নেয় সে। এই ফুটেজ চ্যাক করতে গিয়ে অবন্তী ছেলেকে অনেকবার মাস্টারবেট করতে দেখেছে। সাধারণত পর্ণ ফিল্ম দেখেই মিনুক মাস্টারবেট করে। মাঝেমধ্যে কোয়েল মল্লিকের ছবি সামনে রেখে মিনুককে মাস্টারবেট করতে দেখে হাসি পায় অবন্তীর। অবশ্য ছেলের বাঁড়ার সাইজ দেখে বেশ অবাক হয় সে। মিনুকের বাবা সজীবের বাঁড়া খুবই এভারেজ ঘরানার। কিন্তু তারই ছেলে মিনুকের এই বয়সে এমন তাগড়া বাঁড়া কি করে হয় ভেবে পায় না অবন্তী।

মাঝেমধ্যে বেশ মজা করে ছেলের কাণ্ড দেখে অবন্তী। একটা ফুটেজে অবন্তী দেখল, বিকেল পাঁচটার দিকে বাড়ি ফিরে মিনুক দরজা বন্ধ করে পর্ন ফিল্ম দেখতে লাগলো। যতই দেখছে ততই সে উত্তেজিত হচ্ছে আর প্যান্টের ভিতরে বাঁড়াটা শক্ত হয়ে লাফালাফি করছে। অজান্তেই মিনুকের একটা হাত বাঁড়ার উপর চলে যায় আর হাত বুলাতে থাকে প্যান্টের উপর দিয়ে। এক সময় না পেরে প্যান্টের চেইনটা খুলে বাঁড়াটাকে মুক্ত করে দেয় এবং ধীরে ধীরে সে উপর নীচ করতে থাকে। মিনুক এক পর্যায় অধিক উত্তেজিত হয়ে জোরে জোরে বাঁড়া খেঁচতে থাকে, একসময় চিড়িক চিড়িক করে তার বীর্যগুলো বের হয়ে আসে। কিছু তার পেটের উপর কিছু বিছানায় আর কিছু তার হাতেপায়ে পড়ে। অবন্তী ছেলের কাণ্ড দেখে নিজেকে আর সামলাতে পারলো না, তাড়াতাড়ি ভিডিওটা অফ করে দিলো। ভিডিওটা অফ করে দিলেও অবন্তী কিছুতেই তার ছেলে যা করছিল তা চোখ থেকে সরাতে পারে না, ভাবতে লাগলো মিনুকের অদ্ভুত সুন্দর বাঁড়াটার কথা।

জয়ের সাথে অবন্তীর শারীরিক সম্পর্কটা চলতে লাগলো। অবন্তী জীবন স্বাভাবিক গতিতে চলছে, মিনুকের জীবনও চলছে। মাসখানেক পরে একদিন ক্যামেরার ফুটেজ চ্যাক করতে অবন্তী দেখে মিনুক একটা বই পড়ছে এবং বইটা পড়ে পড়েই মাস্টারবেট করছে। অবন্তী অবাক হয়ে গেলো!! এখনো যে এই প্রজন্ম চটি গল্প পড়ে এটা তার চিন্তায়ও ছিলো না, সে ভেবেছিলো এরা শুধু পর্ণফিল্ম দেখে। অবন্তী আরো লক্ষ্য করলো শেষমুহুর্তে মিনুক কিছু একটা বলতে বলতে জোরে ঘষে নিজের মাল আউট করছে। এই ক্যামেরাতে শুধু ভিডিও দেখা যায়, সাউন্ড শুনা যায় না। অবন্তী খুব আগ্রহ হলো বইটা পড়ে দেখতে এবং মিনুক কি বলে মাস্টারবেট করছে সেটা জানতে। পরদিন সকালে মিনুক স্কুলে চলে গেলে অবন্তী মিনুকের রুমে সাড়াশি অভিযান চালায়। ভিডিওতেই দেখে নিয়েছিলো মিনুক বইটা কই লুকিয়ে রাখে। সেই অনুযায়ী বইটাও খুঁজে বের করে। বইটা হাতে নিয়ে অবন্তী চমকে উঠে, গল্পের বই-এর মোড়কে রঙ্গিন ছবি আর গায়ে লেখা “অজাচার চটি গল্পের সম্ভার”। নীচে বড় বড় অক্ষরে লেখা, মা-ছেলের চোদাচুদি, বাবা-মেয়ের চোদাচুদি, ভাই-বোনের চোদাচুদির গল্প। বইটা হাতে নিয়ে প্রথম পাতা উলটিয়ে গল্পের সূচীপত্র দেখে অবন্তী আর তা দেখেই চোখ কপালে উঠে তার। কি সব অদ্ভুত নাম গল্পের যেমন, ছেলে চুদল মাকে, মা ছেলের চোদাচুদি, বাবা মেয়ের কামখেলা আরও কত কি! নামগুলো দেখেই অবন্তীর উত্তেজনা বেড়ে গেলো। “ছেলে কৌশলে তার মাকে রাজি করিয়ে চুদেছে বাবার অগোচরে। আর মা ছেলের চোদাচুদি চলছে সবসময় আর এক সময় গর্ভবতী হয় এবং একটা ছেলে সন্তানের জন্ম দেয়।” এরকম একটা গল্প পড়তে শুরু করে অবন্তী। পৃষ্টা উলটাতেই অবন্তীর চক্ষু চড়কগাছ। বইয়ের বিভিন্ন জায়গায় তারই ছবি আটা দিয়ে লাগানো। অর্থাৎ মিনুক এই মা-ছেলের চটি গল্প পড়তে পড়তে নিজের মা অবন্তীর ছবি দেখে দেখে হাত মারে। ভাবতেই একটা নিষিদ্ধ কাম উত্তেজনা বয়ে যায় অবন্তীর দেহে। অবন্তীর এবার পাগলে মত হয়ে নিজের গুদে হাত দেয়। দেখে ভিজে আছে তার রসের হাড়ী। কোন রকমে নিজেকে সামলে নিয়ে বইটা জায়গায় রেখে রুম থেকে বেরিয়ে আসে সে। অবন্তীর মনে এক দারুণ উত্তেজনা কাজ করতে শুরু করেছে, তার অবাধ্য আকর্ষণ বার বার জানতে চায়, মিনুক মাস্টারবেট করার সময় কি বলতে বলতে মাস্টারবেট করে। অডিও ওর জন্য রুমের ভিডিও ক্যামেরার সাথে অডিও ডিভাইস যুক্ত করে। ওইদিন কাজে গেলেও অবন্তীর মন পড়ে ছিলো বাসায়। রাতে বাসা গেলেই সে জানতে পারবে মিনুক কি বলে ঐ মহেন্দ্রক্ষনে। মনোযোগ অন্য জায়গায় ছিলো বলে শুটিং-এ বেশ লেট হলো। বাসায় ফিরে ফ্রেশ হয়েই অবন্তী ছেলেকে ডাক দেয়।

– মিনুক তোর ক্ষিদে লাগে নি বাবা। খেতে দেই?

– না মাম্মি। আস্তেধীরেই খাই আরেকটু পরে। আমার ক্ষিদে লাগে নি।

অবন্তী মনে মনে ভাবে, সারাদিন যেমনে মাস্টারবেট করিস! ক্ষিদে লাগবে কি করে!

– আচ্ছা ঠিকাছে, একটু পরেই খাই তাহলে। তুই বরং তোর রুমে যা।

মায়ের কথায় মিনুক তার রুমে চলে যায় এবং অবন্তী নিজের রুমে গিয়ে ক্যামেরায় ছেলের রুমে নজর দেয়। মিনুক বালিশের নীচ থেকে বইটা বের করে আবারো মা-ছেলের চোদাচুদি একটা গল্প পড়তে লাগলো। গল্প পড়তে পড়তে সে আবার উত্তেজিত হয়ে গেল, এক পর্যায় সে এতটাই আসক্ত হয়ে গেল যে গল্পের সাথে নিজেকে ও তার মাকে কল্পনা করতে লাগলো। মাকে ভেবে বাঁড়া খেচতে লালো। মিনুক এতটাই উত্তেজিত হয়ে গেল যে মায়ের নাম ধরে জোরে জোরে বাঁড়া খেচতে লাগল আর বিরবির করে বলতে লাগলো,

– অবন্তী মাগী তোরে চুদি, খানকি তোর দুধ আর পাছা দেখলে আমার বাঁড়া খাঁড়া হয়ে যায়, তোর মত মাগী মা থাকতে আমার কষ্ট করতে হচ্ছে। তোর মত এমন একটা খাসা মাল্কে চুদতে মন চাইছে। তুই আমার মা না হয়ে অন্যকেও হলে জোর করে হলেও চুদে দিতাম। মাগী মা আমার, বাসায় ফিরে খাবারের কথা না বলে, তোকে খেতে বলিস না কেন! উফফফফ মাগী অবন্তী তোর গুদটা না জানি কেমন হবে আহহহহ আহহহ

করতে করতে মিনুক আবার বীর্য ঢেলে দেয়। অবন্তী এতক্ষণ ছেলের সব কথা শুনছিলো হেডফোনে, ছেলে যখন বিরবির করে তাকে চোদার কথা বলছিল আর বাঁড়া খেঁচছিল তখন তারও শরীরে কিছুটা উত্তেজনা অনুভব করে। কিন্তু পরক্ষনেই নিজেকে সংযত করে এবং ভিডিওটা ওফ করে দেয়। ঐদিকে মিনুক বাথরুমে গিয়ে পরিস্কার হয়ে নিজের রুমে আসে এবং বাংলা চটি বইটা বালিশের নীচে রেখে চুপ করে বসে ভাবতে ভাবতে মনেমনে ঠিক করে ফেলে, যেভাবেই হোক এই শহরের সবচে বড় মাগী তার মাকে চুদতে হবে। এরকম একটা মালকে না চুদে সে শান্তি পাচ্ছে না। আবার ভাবছে কিভাবে শুরু করা যায়। জোর করা যাবে না। বরং প্যাঁচে ফেলতে হবে। সে ইদানীং সন্দেহ করছে তার মায়ের সাথে বাসার দারোয়ানটার কিছু একটা চলছে। হাতেনাতে ধরতে পারলে ওইটা দিয়েই মাকে ব্ল্যাকমেল করতে পারবে।

ওদিকে অবন্তী নিজের রুমে বসে ছেলের কথাগুলো আর ছেলে যা করল তা ভাবতে লাগলো। হঠাৎ মিনুকের কি হল! সে কেন ভাবছে! সে এতো খারাপ হয়ে গেল কেন! আর বইটাতে এমন কি আছে যে সে এতটাই উত্তেজিত হয়ে গেছে আর শেষ পর্যন্ত নিজের মাকে নিয়ে এমন কথা বলতে পারছে; এসব ভাবতে ভাবতে খুব উত্তেজিত হয়ে গেলো, ছেলের বাঁড়াটা কল্পনা করতে লাগলো। এতো বড় আর মোটা বাঁড়া সে খুব কম দেখেছে। তার এখনকার যৌনসঙ্গী জয়েরটার চেয়েও অনেক বড়। এসব ভাবছে আবার নিজেকে গালিও দিচ্ছে, ছিঃ ছিঃ এসব সে কি ভাবছে! নিজের ছেলেকে নিয়ে।

যাইহোক এভাবেই মা-ছেলে দুজনে দুই জায়গায় যার যার মনের অবস্থা আর কল্পনা নিয়ে কাটিয়ে দিলো আরো একটা রাত। সকাল হতেই মিনুক স্কুলে চলে যেতেই, রাত থেকে ছেলের কাণ্ড দেখে অনেক উত্তেজিত অবন্তী জয়কে নিচে থেকে ডেকে ফ্ল্যাটে নিয়ে আসে। জয় বেডরুমে ঢুকতেই অবন্তী নিজের নাইটি গাউন খুলে ফেললো তারপর জয়র কাপড় খোলার জন্যও ব্যস্ত হয়ে পড়লো। অবন্তীর এমন অবস্থা দেখে জয় বললো,

– কি হয়েছে ম্যাডাম! আজ সকাল সকাল এতো উতলা হয়ে উঠছেন কেন আপনি! আগে তো কখনও এমন করেন নি, তো আজ হঠাৎ কি হল আপনার?

– তেমন কিছু না, রাত থেকে শরীরটায় উত্তেজনা অনুভব করছি। তুমি রাতে ছিলে না বলে উত্তেজনা জমেজমে আরো বেড়ে গেছে। তাড়াতাড়ি কাপড় খুলে একটু চোদো আমায়।

জয় ম্যাডাম অবন্তীর এমন ব্যবহারে কিছুটা অবাক, তবুও তেমন কিছু না বলে তার পরনের প্যান্ট আর গেঞ্জি খুলে অবন্তীকে বিছানায় ফেলে জোর কদমে ঠাপ দেওয়া শুরু করলো। অবন্তীও জয়ের সাথে সাথে তলঠাপ দিয়ে চুদছে। কিছুক্ষনের মধ্যেই অবন্তী তার গুদের রস খসালো। তারপর কিছুটা শান্ত গলায় বললো,

– রাত থেকে খুব চোদাতে ইচ্ছে করছিল. আজ না জানি কি হয়েছে! একটু ভালো করে চুদে দাও তো জয় আমাকে।

– তাহলে আমাকে রাতেই ডাকতেন ম্যাডাম, ফোন করলেই বাড়িতে না হয় একটু আগেই চলে আসতাম

– আহহহ উহহহ উউ জোরে জোরে চোদো. আহহহ আহহ আমার আবার বের হচ্ছে

বলে দ্বিতীয় বার অবন্তী গুদের রস খসালো। অবন্তীর এমন অবস্থা দেখে জয় হাসবে নাকি কাঁদবে ভেবে পাচ্ছে না। জয় এবার জোরে জোরে ঠাপাতে লাগলো। প্রায় ১০ মিনিট এক নাগাড়ে ম্যাডামের গুদে বাঁড়া ঠাপিয়ে বীর্যপাত করলো।

অবন্তী আর জয়ের যৌনলীলা চলছে একদিকে, অন্যদিকে মিনুক চুপিচুপি ফ্ল্যাটে চাবি দিয়ে অবন্তীর অগোচরে বাসায় ঢুকে তার রুমের সামনে দাঁড়িয়ে আছে। মিনুক এবার তাড়াহুড়ো করে মায়ের রুমের দরজায় ধাক্কা দিয়ে ভিতরে ঢুকতেই দেখলো তার সব সন্দেহ সত্যি হয়েছে। ভিতরে কেউ একজন আছে। সে আর কেউ নয়, তাদের বাসার তুচ্ছ এক দারোয়ান। এইটা ক্যামনে সম্ভব? মিনুকের মাথায় চরম আগুন ধরে গেল। আর মিনুকের এমন আচমকা গৃহ প্রেবেশে অবন্তী-জয় দুজনেই চমকে উঠলো। মিনুককে কিছু বলার সুযোগ দেয়ার আগেই জয় তাড়াতাড়ি নিজের প্যান্ট পরে নিয়ে তড়িঘড়ি করে বেরিয়ে গেলো। সে সাদারন কর্মচারী মানুষ। মা-ছেলের ঝগড়াবিবাদে তার থাকার কোনও মানেই হয় না। মিনুককে সামলানোর দায়িত্ব অবন্তীর।

মিনুকের রাগে সারা শরীর টগবগ করতে লাগলো। ভাবছে কী করা যায়? ভাবতে ভাবতে হঠাৎ মনে হলো, এইতো সুযোগ। তার বেশ্যা মা যদি সামান্য এক দারোয়ানের সাথে চোদাচুদি করতে পারে তাহলে তার সাথেও তো করবে চুদাচুদি! পরক্ষণেই ভাবলো, এটা সে কি করে নিজের মাকে বলবে! এইটা ক্যামনে হয়? আবার ভাবলো- একবার হয়ে গেলেই তো বিরাট এক রাস্তা খুলে যায় তার জন্য। সে দিনেরাতে সমানে চুদতে পারবে মাকে, কেউ সন্দেহও করবে না। মাও আর অন্যদিকে নজর দেবে না। পাপ-পুণ্যি পরের হিসাব। এমন সুযোগ আর পাবে না। আজকে চুদতে পারলেই সারা বছর। ওহ!!!!!

ভাবতেই ধোন একেবারে খাড়া হয়ে গেলো মিনুকের। সাহস হারালে চলবে না। রাগী রাগী ভাব নিয়ে কাজটা করেই ফেলতে হবে। আবারও মনে হলো এটা কি ঠিক হবে? কিন্তু যখনই কল্পনায় মার ৩৮/৩৯ সাইজের দুধ দুটোর চেহারার কথা ভাবলো, সব জড়তা কেটে গেল। একটা সিনক্রিয়েট করে মাকে চুদতেই হবে তাঁর। আজ নয় তো আর কোনদিন নয়।

এদিকে অবন্তী চুপচাপ শুয়ে মজা দেখছে। সে মিনুকের অভ্যন্তরীণ ভালো-মন্দের দ্বন্দটা বুঝতে পারছে। সে চাচ্ছে তার ছেলে তাকে আজ ইচ্ছেমত চুদুক। সে তো নিজে থেকে ছেলেকে এটা বলতে পারে না। বরং ছেলে তাকে চেপে ধরলেই সবচে ভালো হয়। অবন্তী অন্যদিকে মুখ করে কাত হয়ে শুয়ে আছে। অসাধারণ লাগছে তাকে। এমন সুন্দর যেন আগে কোনদিন লাগেনি। অবন্তীর পিঠে শাড়ি নেই, পেটও আগলা। ধবধবে ফর্সা পিঠ আর পেট দেখে মিনুক আর এক পাও নড়তে পারলো না। খানিকক্ষণ চেয়ে চেয়ে দেখলো, প্যান্টের উপর ‍দিয়েই ধোনটায় হাত রাখলো, আর ধোনটাকে বললো, আজ তুই এই মালটাই আচ্ছামত চুদবি। সময় নষ্ট করা যাবে না।

মিনুক চুপচাপ অবন্তীর ধারে গেলো। পাশে বসলো। তারপর প্রচন্ড সাহস নিয়ে ব্লাউজের হাতার নিচে খোলা অংশটা ধরে ধাক্কা দিয়ে রাগত স্বরে বললো,

– আর লজ্জার এ্যাকটিং চোদানো লাগবে না, ওঠো।

শুনেও না শোনার ভান করলো অবন্তী।

– কি হলো, ফাজলামি চোদাও নাকি

অবন্তী এবার মিনুকের দিকে ঘুরে তাকিয়ে বললো,

– কী হয়েছে মিনুক?

মিনুক রাগ ভাবটা অফ করলো না,

– তুমি আসলেই একটা নষ্টা মহিলা। বিনা কারণে এতোগুলো বর তোমাকে ছেড়ে যায় নি। তোমার নষ্টামি নিয়ে থাকো, আমিও চলে যাবো।

– কী হইছে? এভাবে কথা বলছিস ক্যান? কি এমন করেছি আমি!

– আগেই বলেছি এ্যাকটিং চোদাবা না। সব জায়গা তোমার সিনেমার স্পট না

– এ্যাকটিং মানে? আমি কী করেছি?

– তুমি না আসলে একটা বেশ্যা। আবার জিজ্ঞেস কর কী করেছি!

বলেই মিনুকের ‍দিকে মুখ করে থাকা অবন্তীর এক বাহুতে ধাক্কা দিয়ে একটু ঘুরিয়ে দিয়ে দুই বোগলের নিচে দিয়ে দুই হাত ঢুকিয়ে ‍দিয়ে দুধ দুটো খুব জোরের সাথে টিপে ধরে। অবন্তী প্রথমে চিৎকার করতে যাচ্ছিল, তারপর সাউন্ড একটু কমিয়ে খিস্তি দিয়ে বলে উঠলো,

– আরে জানোয়ারের বাচ্চা করিস কী? আমি তোর মা।

– মা ছিলে আজকে থেকে বউ হবা

বলে আরো জোরে নরম ডবকা ডবকা দুধ দুটো টিপতে লাগলো। একটু পরে মিনুকের সত্যি সম্বিৎ ফিরে আসে! কি করছে এসব সে? অবন্তী তার মা। নিজের মায়ের সাথে সেক্স তাও আবার এমন পরিস্থিতিতে জোর করে! একঝটকায় মিনুক বিছানা থেকে উঠে দাঁড়ায়। কোন কথা না বলে গটগট করে রুমে থেকে বেরিয়ে যায়। ধড়াস শব্দে ছেলের রুমের দরজা বন্ধের শব্দ পায় অবন্তী। সে বুঝে উঠতে পারে না কি হলো মিনুকের। মিনুকের আখাম্বা বাঁড়া এতো কাছে এসেও তার হলো না। ভেবেই বিরক্ত হলো সে। যা বুঝতেছে সে নিজে যেচে গিয়ে ছেলেকে বলতে হবে তাকে চুদার জন্য।

৪।

মিনুক চটি পড়ে, পর্ণ দেখে, নিজের মায়ের ছবি দেখে মাস্টারবেট করতে করতে এ-যাত্রায় নিজের উত্তেজিত যৌন আকাংখাকে দমন করে। কোন ন্যায়নীতির কথা ও ভাবে না। কেবল নিজের মা অবন্তীর নগ্ন শরীর দেখে ওকে বিছানা নিয়ে ওর কাম চরিতার্থ করতে চায়। শিকারী যেমন তার শিকারে চারদিক থেকে কোণঠাসা করে তুলে তাকে বন্দী বা শিকার করে। মিনুকও তেমনি অবন্তী-জয়ের অবৈধ যৌনমিলনের দৃশ্যে আচমকা উপস্থিত হয়ে তাকে কোণঠাসা করে দিয়েছে। অবন্তী এখন ওর দৃষ্টিতে সহজলভ্যা এবং রাস্তার খানকি মাগীদের মতো। তার মা অবন্তী এই বয়সেও ভীষণ সুন্দরী।

নিজের ফীল্ম ক্যারিয়ারের জন্য নিয়মিত যোগ ব্যায়ামের কারণে ৩৪ বছর বয়সেও অবন্তী উজ্জ্বল ত্বক ও আঁটসাঁট ফিগারের আধিকারীনি। ৫’৪” লম্বা, ৩৪-২৮-৩৪ মাপের অদম্য গড়ন, দুধে আলতা রঙ। অবন্তীর এখন কোথায় যাবারও জায়গা নেই। আর যেটা বিশেষ কারণ তা হলো ওর প্রচণ্ড যৌন ক্ষিধে। সামান্য এক দারোয়ানের সাথে রাস্তার নির্লজ্জ মাগীদের মতো যৌনসঙ্গমে লিপ্ত তাকা অবস্থায় নিজের ছেলের কাছে ধরা পড়া গেছে। যখন রাগের ঘোরে মিনুক ওর মায়ের মাই টিপে, গায়ে হাত বুলাচ্ছিলো অবন্তীর মনে হচ্ছিলো সে দুনিয়ার সবচে সুখি। অবন্তী খুব যৌনকাতর হয়ে আছে। আর তাই মিনুকই যদি ওকে বিছানায় নিয়ে শুতে চায় তো সে আর আপত্তি করে নিজের সুখের পথে বিঘ্ন ঘটাবেন কেন!

সারাটা দিন মা-ছেলের তীব্র উত্তেজনায় কাজ করে। মিনুকের ভয়-জড়তা কাজ করে মায়ের রুমে ঢুকে তাকে বিছানায় ফেলে আদর করতে। অবন্তীর লজ্জা করে ছেলের রুমে ঢুকে নিজে থেকে ছেলেকে চুদতে বলতে। দুজনেই আজ আর বাইরে যায় নি। নিজেদের রুমেই দরজা বন্ধ করে চুপচাপ বসে ছিলো। শুধু দুপুরে একবার খাওয়ার টেবিলে দুজনেই মুখোমুখি হয়েছিল ক্ষনিকের জন্য। দুজনেই কোন কথা না বলে চুপচাপ খেয়ে উঠে নিজেদের রুমে চলে গেছে। তবে যত সময় গড়িয়ে রাত হতে লাগলো, সব ভয়-শংকা যেনো উবে যেতে শুরু করলো। মিনুক রাত ৮টার দিকে রুম থেকে বেরিয়ে রান্নাঘরে দিকে তাকাতেই দেখে অবন্তীর বুকের আঁচল খসে পড়েছে। আর ব্লাউজের হুকও খোলা। ফলে ডবকা মাই দুটো দেখা যা্ছে। মিনুককে দেখে অবন্তী আঁচল টানে। মিনুক ড্রয়িংরুমে ঢুকে বলে,

This content appeared first on new sex story Bangla choti golpo

– খাবার আনো ভীষণ খিদে পেয়েছে।

অবন্তী চা-জলখাবার নিয়ে ঘরে আসে। ওর চলার ভঙ্গী একটু খুশী খুশী, রাস্তার বেশ্যাদের মতো অঙ্গভঙ্গি। অবন্তী বুঝতে পারছে আজ রাতেই কিছু হবে। নিজের পেটের ছেলের সাথে যৌন মিলন! অবন্তীর শরীরে শিহরণ জাগে। দুজন চুপচাপ খাওয়া শেষ করে। মিনুক অবন্তীকে দেখতে থাকে। অবন্তী লজ্জা পেয়ে মাথা নিচু করে।

তখন মিনুক অবন্তীর পাশে এসে ওকে এক হাত দিয়ে জড়িয়ে ধরে।

– কি হল? সকালে ছেঁড়ে দিয়েছি। কি ভেবেছো? তোমার অন্যায়ের শাস্তি পেয়ে গেছো? এতো সহজ নয়, এখন তোমাকে প্রায়শ্চিত্য করতে হবে।

এই বলেই মিনুক অবন্তীর গালে গাল ঘসে। আর মাইতে হাত রেখে হালকা টিপুনি দিয়ে মিনুক বলে,

– কিছু বলছো না কেনো?

অবন্তী তখন মিনুককে শোবার ঘরে যেতে বলে নিজে উঠে যায়। কিছু সময় পর মিনুক শোবার ঘরে ঢুকে দেখে অবন্তী পিছন ফিরে খাটের উপর এক পা তুলে দাঁড়িয়ে। পরণে কেবল ব্রেসিয়ার আর প্যান্টি। মিনুকের লিঙ্গ খাঁড়া হয়ে ওঠে। মিনুক অবন্তীকে পিছন থেকে ওর বগলের তলা দিয়ে হাত ঢুকিয়ে মাইজোড়া কপাৎ করে ধরে। লিঙ্গটা অবন্তীর লদলদে পাছায় ঠেকিয়ে দেয়।

গরম ছেঁকা লাগে যেন অবন্তীর পাছায়। মিনুক অবন্তীর মাই টিপে বলে,

– শেষমেশ নিজের ছেলেকে দিয়ে চোদাতে রাজি তো।

অবন্তীকে নিজের দিকে ঘুরিয়ে নেয়। অবন্তী মিনুকের বুকে মুখ গোজে। মিনুক বোঝে তার মাগী মা লজ্জা পাওয়ার ভান করছে। তখন ও অবন্তীর গাল টিপে ওর মুখটা তুলে ধরে। অবন্তীর থরথর কম্পিত ঠোঁটে ঠোঁট ডুবিয়ে চুমু খায়। অবন্তীও আড়ষ্টতা ত্যাগ করে দুই হাতে মিনুককে বেষ্টন করে প্রতিচুম্বন করতে থাকে। অনেকটা সময় ধরে দুজন এরকম চুম্বন চালিয়ে যায়।

তারপর মিনুক অবন্তীকে ল্যাংটো হতে বলে। অবন্তী বলে,

– নিজের ছেলের সামনে ন্যাংটো হতে আমার লজ্জা করছে, তুই আমায় ল্যাংটো করে দে।

মিনুক অবন্তীর পরণের ব্রেসিয়ার আর প্যান্টি খুলে ওকে বিবস্ত্র করে দেয়। অবন্তী মিনুকের পায়জামা খুলে ওর লিঙ্গটা ধরে চটকে দেয়। মিনুকের বাঁড়ায় তার মায়ের হাত পড়তেই কেঁপে ওঠে। কারণ এই প্রথম কোন মেয়ে তার বাঁড়ায় হাত রেখেছে। বাঁড়ার সাইজ দেখে খুশি হয় অবন্তী। কিন্তু এটাকে তৈরী করতে হবে। অবন্তী খাটে বসে মিনুককে ওর দিকে টেনে নেয়। খাটে বসার কারণে মিনুকের বাঁড়াটা এখন অবন্তীর মুখে সামনে ঝোলে আছে। অবন্তী মিনুকের বাঁড়টা ঘুরিয়ে-ফিরিয়ে দেখতে তাকে।

তারপর বাঁড়ার সামনের দিকের চামড়াটা গুটিয়ে চেঁরা অংশটায় জিভ বুলিয়ে চাটতে থাকে। আস্তে আস্তে বাঁড়াটা মুখের ভিতর ঢুকিয়ে চুষতে থাকে। মিনুক অবন্তীর মাথা চেপে ধরে,

– আ… আ আ উ উ কি করে চুষছ মামুনী! আমার মাল বেরিয়ে যাবে।

অবন্তী তখন মুখ থেকে বাঁড়াটা বের করে বলে,

– তোর মায়ের মতো এমন করা মাগীকে চোদার সখ হয়েছে আর এটুকুতেই দম শেষ! তাহলে আমার মতন সেক্সিকে ঠান্ডা করবি কিভাবে।

বলে মিনুকের ধোনটা আবার মুখে ঢুকিয়ে নিয়ে খিঁচতে থাকে। মিনুক তার প্রথম বীর্যপাত ঠেকিয়ে রাখতে পারেনা। অবন্তীর মুখে বীর্য ঢেলে দেয়। আর অবন্তীও নিজের ছেলের সেই বীর্য চেঁটে পুঁটে খেয়ে নেয়।

অবন্তী এবার মিনুককে বলে,

– শোন সোনা, চটি আর পর্ণের মতো বাস্তবের সেক্স হয় না। তোকে যৌনতা বুঝতে হবে, শিখতে হবে। তা না হলে আমরা দুজনের কেউই সুখ পাবো না।

তারপর চিৎ হয়ে শুয়ে মিনুককে মাই চুষতে বলে। মিনুক অবন্তীর মাইয়ের বাদামী নিপিল দুটো জিভ বুলিয়ে চুষতে থাকে। অবন্তী মিনুকের গায়ে হাত বুলিয়ে ছেলের পাছা টিপে ওকে বুকে জড়িয়ে ধরে। অবন্তী ভাবে মিনুকের সঙ্গে বিছানায় চোদন সুখ পূর্ণ পরিমান করতে ওকেই উদ্যোগী হতে হবে। কারণ অবন্তী সঙ্গমে অভিজ্ঞের উপর অভিজ্ঞ। কিন্তু মিনুকের কাছে ওই প্রথম কোন নারীর শরীর। তাই মিনুককে একটু না শেখালে তার যৌন খিদে মিনুক মেটাতে পারবে না।

তারপর কিছুক্ষণ ধরে মিনুককে নিজের শরীর চিনিয়ে ওর গুদে মুখ দিয়ে চুষিয়ে রস মোচন করায় অবন্তী। মিনুক অবন্তীর যোনি নিঃসৃত রস চাটতে চাটতে বলে

– কি সুন্দর নোনতা স্বাদ মামনী গো।

অবন্তী ওর গুদের উপর মিনুকের মুখটা ঠেসে ধরে বলে,

– খা সোনা ভালো করে আমার গুদের মধু খেয়ে দেখ।

ছেলের চোষানীতে ওআই… উম্ম… আই… উম্ম… আ… গোঙাতে গোঙাতে মিনুকের মুখে ছর ছর করে রস ঢালে অবন্তী তারপর মিনুকের লিঙ্গটা অবন্তী নিজের গুদের চেরায় সেট করে। অবন্তী এবার ছেলেকে বলে, গুদের ভিতর তাঁর লিঙ্গটা পুশ করতে। মিনুক অবন্তীর রস পিছল হওয়া যোনিতে বাঁড়াটা একঠাপে ঢুকিয়ে দেয়। অবন্তী ওকে বুকে চেপে পা দুটো ছড়িয়ে দিয়ে বাঁড়াটা গুদস্থ করে। মিনুকের বাঁড়াটা ওর গুদে টাইট হয়ে ঢোকার পর অবন্তী তলঠাপ দিতে শুরু করে। মিনুক প্রাণপনে অবন্তীকে ঠাপাতে লাগে। অবন্তীকে মিনুক চুমু খাচ্ছিলো তাই অবন্তী প্রথমে তার দু-একটি মারণ ঠাপ বুঝতে পারেনি। কিন্তু তৃতীয় ঠাপটি দেওয়ার পরেই অবন্তী চিত্কার করে উঠলো

– আহ মাগো। আমাকে মেরে ফেলল

মিনুক কোনও কথা কানে নিলো না। মায়ের এই কথাগুলো শুনে আরও উত্তেজিত হয়ে পড়লো। ঠাপানোর স্পিড বাড়িয়ে দিলো। বাড়াটা গুদের অনেক ভেতরে প্রবেশ করছিল। সেই একদম শেষ পর্যন্ত। অবন্তী ছেলের কোমর ধরে একটু ওপরের দিকে ঠেলতে লাগলো যাতে বাড়াটা পুরোপুরি গুদে না ঢুকতে পারে কারণ এই কচি বয়সের মিনুকের বাড়ার সাইজের তুলনায় অবন্তীর গুদটা অনেকটাই খোলা। মিনুক বুঝতে পেরেছিলো বলেই ঠাপানোর স্পিড কমালো না। মিনুকের বাড়াটা তার মায়ের গুদে ঢুকছে আর পচপচ করে আওয়াজ হচ্ছে। অবন্তীর চিত্কার আর চোদার আওয়াজ মিলে ঘরে কেমন একটা আবহ সঙ্গীত তৈরি হয়েছে। অবন্তী জিনুকের কাছে কাতর অনুরোধ করে উঠলো

– আহ। সোনা। তুই পারছিস। কিন্তু আরো জোরে করতে হবে সোনা। তোর মামনীকে আরো জোরে চুদ।

মিনুক মায়ের কথায় কান না দিয়ে এই চিত্কারটা যাতে কম হয় তার জন্য অবন্তীর মুখটা চেপে ধরলো। তাতে অবন্তী আরও ছটফট করতে লাগলো। মিনুক মায়ের ঘামে ভেজা ঘাড়ে গলায় পাগলের মতো চুমু খেতে লাগলো আর মুখ ঘষতে লাগলো। মিনুকের তখন কাম উত্তেজনায় পাগলের মতো অবস্থা। নিজের সেক্সি মাগী মাকে পাগলের মতো চুদে চলেছে। যখন কাছে আসছে মায়ের শরীর আর তার শরীর এক হয়ে যাচ্ছে।

মিনুকের কোমরে অবন্তীর নরম হাতের স্পর্শ তাকে আরো মাতোয়ারা করে দিচ্ছে। অবন্তীদুই পা ফাঁক করে আছে আর মিনুক প্রাণপনে অবন্তীকে ঠাপিয়ে চলেছে আর নিজের মায়ের দেহটা ভোগ করছে চরম পুলকে। যেন একটা চরম ক্ষুধার্ত মানুষ মনের মতো খাবার পেয়েছে অনেকদিন পর। এসব ভাবতে ভাবতেই মিনুক বুঝলো তার আবার হয়ে আসছে। মিনুক অবন্তীর মুখের থেকে হাতটা সরালো। মিনুক হাত দিয়ে থাকায় মুখটা ঘামে ভিজে গেছে। অবন্তীর ঠোঁটের চারপাশটা ঘেমে আছে। মিনুক মায়ের ঠোঁটের চারপাশে লেগে থাকা ঘামটা চাটতে লাগলো। অবন্তী একটু ইতস্তত বোধ করে ঠোঁটটা জিভ দিয়ে চাটলো। অবন্তীর বুঝতে পারছিলো তার ছেলেকে একটা বন্য যৌনতা পেয়ে বসেছে। অবন্তী ঠোঁটটা জিভ দিয়ে চাটার ফলে ঠোঁটদুটো হালকা ভিজে গেছিলো।

মিনুক এবার মায়ের পিঠের নিচে একটা হাত ঢুকিয়ে নিজের সাথে চেপে ধরলো। এখন অবন্তীর মাই-দুটো আর ঘামে ভেজা পেটটা মিনুকের শরীরের সাথে লেগে আছে। মিনুক আর একটা হাত দিয়ে অবন্তীর মাথার পেছনটা ধরে নিজের ঠোঁটদুটো মায়ের নরম ভেজা ঠোঁটের সাথে সজোরে চেপে ধরলো। আর অবন্তী মিনুকের পিঠের দিকে দুহাত দিয়ে জড়িয়ে ধরে তার বাড়াটা গুদের সাথে চেপে ধরতে চাইছে। এর থেকেই মিনুক বুঝে গেলো, প্রথমবার হলেও সে তার মাকে অল্প হলেও খুশি করতে পেরেছে, তার মা যথেষ্ট উপভোগ করেছে তাদের সেক্সটা। অবন্তী পাছাটা একটু ওপরের দিকে তুলে তলঠাপ দিতে লাগলো।

একটা সময় অবন্তী নিজের গুদটা মিনুকের বাড়ার সাথে কিছুক্ষণ চেপে ধরলো। অবন্তীর শরীরের নিচের অংশটা একটু নড়ে উঠলো। তখনই মিনুক অনুভব করতে পারলো কেমন একটা থকথকে তরল পদার্থে গুদের ভেতরটা ভর্তি হয়ে যাচ্ছে। বুঝলো তার মাগী মামনি গুদের জল খসাচ্ছে। গুদের ভেতরটা পিচ্ছিল হয়েই এসেছিল। মিনুক মায়ের শরীরটা নিজের সাথে সজোরে চেপে ধরলো আর অবন্তীকে চুমু খেতে খেতে জিভটা ঢুকিয়ে দিলো তার মুখের ভেতর। এই প্রথম মিনুক অবন্তীর জিভের ছোয়া পেলো। অবন্তী প্রথমে নিজের জিভটা লজ্জার ভান করে সরিয়ে নিতে চাইলো। কিন্তু তারপরই বেশ্যা মাগীর মতো ছেলের জিভটা নিয়ে খেলতে লাগলো।

কখনও মিনুকের জিভের সাথে ছোয়াতে লাগলো আবার কখনও জিভ দূরে সরিয়ে নিতে লাগলো। দুজনেই একে অপরের লালারস আদান প্রদান করছিলো জিভের মাধ্যমে। অবন্তীর জিভের সাথে মিনুকের জিভের ছোয়ায় তার বাড়া যেন দ্বিগুণ ফুলে উঠলো। মিনুক আর অবন্তী দুজনেই স্বর্গসুখ উপভোগ করছিলো। কিন্তু এই সুখ মিনুক বেশিক্ষন উপভোগ করতে পারলো না। ভকভক করে তার বীর্য বেরিয়ে গেলো মায়ের গুদের ভেতর। বুঝলো এতটা বীর্য মিনুক জীবনে কখনও ছাড়েনি। এখনও ভকভক করে বেরিয়েই চলেছে বীর্য। মিনুকের মনে হলো তাঁর শরীরে যা বীর্য ছিলো সব হয়তো আজই বেরিয়ে যাবে। তা বেরিয়ে যাক ক্ষতি নেই। জীবনে প্রথমবার সেক্স করলো তাও আবার টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম সেরা মাগী, তার নিজের মামনি অবন্তীড় সাথে। চরম সুখ ভোগ করেছে।

খুব তৃপ্তি পেয়েছে মিনুক তা আর বলার অপেক্ষা রাখেনা। মিনুক অবন্তীর ওপরেই শুয়ে ছিলো। অবন্তী আর মিনুক দুজনেই কাহিল। মিনুক নিজের জিভটা মায়ের মুখের ভেতর থেকে আস্তে করে বের করে আনলো। তারপর মায়ের ঠোঁটে হালকা একটা চুমু খেয়ে বললো।

– ধন্যবাদ তোমায় এমন একটা রাত উপহার দেওয়ার জন্য। এবার থেকে আমরা প্রতিদিন সেক্স করবো। তোমাকে প্রতিটা দিন স্বর্গসুখে ভরিয়ে দেবো।

– প্রথমবার হিসেবে তোর পারফরম্যান্স মন্দ নয় সোনা। তবে আমাকে স্বর্গসুখে ভাসাতে হলে আরো অনেক কিছু করতে হবে মিনুক সোনা।

– সব করবো। আমার মামোনির সুখের জন্য আমি সব করবো। তবে একটা শর্ত আছে।

– কি শর্ত?

– আজকের পর থেকে তুমি কখনোই জয় কিংবা অন্যপুরুশের সাথে শুবে না। যদি তোমার ক্যারিয়ারের জন্য বা টাকার জন্য শুতে হয় তবে শুতে পারো। কিন্তু শুধু যৌন সুখের জন্য আমি ছাড়া অন্য কারো সাথেই শুবে না।

– তোর মামনি আজ থেকে তোর দাসী। তুই যা বলবি তাই হবে সোনা।

– তাহলে চলো আবার করি। এখনই।

– এতো অধৈর্য হলে হবে মিনুক বাবু! আজকে আর না। আগামীকাল থেকে আমরা নিয়মিত স্বামী-স্ত্রী-এর মতো একে ওপরের সাথে থাকবো।

– ঠিক আছে মামোনি।

৫।

– মিনুক ওঠ

ঘুম ভাংগতেই মিনুকের চোখে পড়ে তার পরিচিত নারীমুখ, তা ছাপিয়ে আচলের ভেতর দিয়ে দুটি ডাসা ডাসা ঝোলা মাই। বাড়াটা যেন তৎক্ষণাৎ জেগে উঠল মিনুকের। ঠাটানো বাড়াটা দেখে ছিলানি হাসি দিয়ে অবন্তী বলল,

– এই সক্কাল সক্কাল নিজের মা-কে দেখেই ফুসে উঠলি?

অবন্তী এবার অভিজ্ঞ বেশ্যার মতো বাড়াটা হাতে পুরে নিল। কৌশলে আচলটা ফেলে দিল, মিনুকের বাড়াটা আরো ঠাড়িয়ে গেল। আরো কিছুক্ষণ বাড়া নিয়ে খেলে, হয়েছে এইবার ওঠ, বেলা হয় গেল, বলেই দরজার দিকে ফিরে দাড়াল অবন্তী। মিনুক মায়ের হাত ধরে টেনে বুকের মাঝে আটকে ফেললো।

হিহি করে হেসে উঠলো অবন্তী, বলল,

– ছাড়! যেতে হবে। তোর না হয় আজ ক্লাস নেই। কিন্তু আমারতো শুটিং আছে সোনা।

– না ছাড়ব না, আগে তোমার লকলকে সুস্বাদু জিভ দিয়ে একটু চেটে দাও

– কি চেটে দেবো!

– ন্যাকা! কাল্কেই না অভিজ্ঞ মাগীর মতো চেটে দিলে।

এই বলে মিনুক অবন্তীর ওল্টা পাতিলের মত বড় বড় পাছায় নিজের দু হাত দিয়ে জোরে জোরে দুটো টিপ মেরে বলল,

– তোরা পুরুষরা কি যে পেয়েছিস পাছায়?

– ও তুমি বুঝবে না। আমার ভাবতেই গর্ব লাগে, এমন পোদেলো মহিলা আমার মা!

আর কথা না বাড়িয়ে অবন্তী এবার মিনুকের মুখের সামনে পাছা এনে নাড়াত থাকলো, আর মুখের ওপর তালে তালে উঠতে-বসতে লাগলো। এ-এক অপূর্ব শিল্প! আর অবন্তী সেই শিল্পের পিকাসো। অবন্তী পর্ন ভিডিও দেখে দেখে এটা রপ্ত করেছে। কিছুক্ষণ ছেলের মুখে পাছা নাচিয়ে অবন্তী
বলল,

– হয়েছে, ওঠ। আমার কাজে যেতে দেরি হয়ে যাবে। খাবার টেবিলে আয়।

– ছাড়ব না, আরেকটু থাক না। এখনতো তোমার লকলকে জিভের খেলা দেখাও নি।

অবন্তী বুঝলো এই সকাল বেলা ছেলের মুখের নোংরা লালা চেটে না দিলে মিনুক তাকে ছাড়বে না। অবন্তী এবার মিনুকের ঠোঁটে ঠোঁট লাগলো, ছেলের ঠোঁট চুষছে এমন সময় মিনুক অবন্তীর দুধে হাত রাখলো। অবন্তী বুঝলো ছেলে এই সকাল বেলাতেই খেলা শুরু করে দিতে চাচ্ছে। কিন্তু সকাল বেলা এসব করে কাজে যাওয়ার ইচ্ছা করবে না তার। তাই মিনুকের হাত সরানোর ব্যর্থ চেষ্টা করলো। মিনুক ঠোঁট সরিয়ে বলল,

– ঠোঁটে হচ্ছে না, এবার তোমার মোহনীয় জিভটা দাও। আ

অবন্তী জিভ বার করলো, মিনুক বললো,

– মরুভূমির মতো শুকনো কেনো, একটু ভিজিয়ে দাও মামনি।

অবন্তী একটু লালা নিয়ে জিভ ভিজিয়ে বার করলো। মিনুকের মুখে ঢুকিয়ে নিলো নিজের লালা মাখা জিভটা। চুষতে শুরু করলো। মিনুক মায়ের থুতু ওর মুখের মধ্যে নিয়ে নাড়াচারা করে আবার ফেরত দিল অবন্তীর মুখে। অবন্তীও নিয়ে নাড়াচাড়া করতে করতে খেয়ে নিলো। মিনুক এবার অবন্তীর মুখে ওর জিভ ঢুকিয়ে দিয়েছে, অবন্তী পাকা বেশ্যার মতো চুষছে। এরমধ্যে মিনুক নিজের একটা হাত অবন্তীর ব্লাউজের গলা দিয়ে ঢুকিয়ে দুদুতে হাত দিলো। অবন্তীও ছেলের জিভটা চুষছে। ওদিকে মিনুকের হাত দুধের উপর ঘুরে ঘুরে অবন্তীকে মাতাল করে দিতে লাগলো। অবন্তী বূঝল ছেলের মতিগতি ভালো না। শুটিং এ দেরি করিয়ে দেবে।

– পরে দেব লক্ষ্মী এখন ছাড়!

– প্লিজ মামনি একবার শুধু দুধ খেতে দাও।

– না সোনা। এখন না। নাস্তা কর। রাতে হবে সব।

বলেই ছিলানি এক হাসি দিয়ে শাড়ি-ব্লাউজ ঠিক করতে করতে দৌড়ে ছুটে বেরিয়ে গেল অবন্তী।

ডায়নিং ঢুকার সাথে সাথেই খিচুরীর ঘ্রাণ পেলো মিনুক। দারুন একেবারে তাঁর মায়ের মতো। অবন্তী ছেলের হাত ধরে ডাইনিং টেবিলে নিয়ে গেলো। হাতটা কি কোমল! মিনুক ভাবছিল, ইশ! মামনি যদি হাত না ধরে ওর বাঁড়াটা ধরতো এখন।

মিনুক বসলো টেবিলে, অবন্তী খিচুরী দিলো প্লেটে, মিনুক খেতে শুরু করলো। অবন্তী একেবারে ছেলের পাশ ঘেঁষে দাঁড়িয়েছে। মায়ের নরম নিতম্ব মিনুকের কাঁধের ভিতর ঢুকে যাচ্ছে যেন, কারেন্ট প্রবাহিত হচ্ছে তার শরীরে। “এসো শরীর আমাকে আদর করো” বলে যেনো অবন্তীর দেহ আমন্ত্রণ জানাচ্ছিল। মিনুক ভেবে পায় না। সিনেমার দৃশ্যে অবন্তী যখন কাছাকাছি দাঁড়িয়ে থাকে, তখন একজন নায়ক কিভাবে নিজেকে সামলায়। তার মায়ের এই ভরা যৌবনের দেহ নিয়ে মৃতের সামনে দাঁড়ালেও তার উঠে অবন্তীকে চুদে দিতে ইচ্ছে করবে।

অবন্তী র উন্মুক্ত পেট আর ব্লাউজে আবৃত মাইদুটো স্পষ্ট হয়ে আবার ধরা দেয় মিনুকের সামনে। খিচুড়ি রেখে বারবার চোখ চলে যাচ্ছে ওই চুম্বকিত স্তনে। মায়ের শরীরের গন্ধ তাকে পাগল করে দিচ্ছে।

– আরেকটু দেই তোকে?

– না আর লাগবে না। তোমার না দেরি হয়ে যাবে বললে! তুমিও বসো একসাথে খেয়ে নেই।

ছেলের কথা শুনে অবন্তী বসে পড়লো ঠিক পাশের চেয়ারটায়। মিনুক ইচ্ছে করে অবন্তীর পায়ের সাথে পা লাগিয়ে ঘষতে লাগলো। এমন অদ্ভুত ঘর্ষণ আমন্ত্রণে অবন্তী দিশেহারা অবস্থা, তাঁর শরীরে বিদুৎ বয়ে যাচ্ছে। কিন্তু এখন মিনুককে পশ্রয় দিলে তার কাজে যেতে দেরি হয়ে যাবে। কিন্তু মিনুকের এমন উষ্ণ আমন্ত্রণ সে কি করে এড়িয়ে যাবে। মনের সাথে লড়াই করে, খাওয়া শেষ করে নিজের রুমে গিয়ে কাজে যাওয়ার জন্য প্রস্তুতি নিতে লাগলো।

অবন্তী বাথরুম থেকে বের হয়ে পরনের তোয়ালেটা খুলে নগ্ন দেহে আয়নার সামনে দাঁড়ালো। অবন্তী প্রানভরে নিজেকে দেখছে, কাল রাতেই এই নধর দেহটা নিজের ছেলের আদরে আদরে উদ্ভাসিত হয়ে ছিলো। এ-সময় মিনুক চুপিচুপি ঘরে ঢুকে কিছুক্ষন মুগ্ধ চোখে অবন্তীর সেক্সি শরীরের দিকে তাকিয়ে থাকলো। তারপরেই হ্যাচকা টানে অবন্তীকে ঘরের মাঝখানে টেনে নিলো। অবন্তী বেপোরোয়া টানে পড়তে পড়তে শেষ মুহুর্তে মিনুককে জড়িয়ে ধরে সামলে নিলো। অবন্তী চোখে মুখে আবাক বিস্ময় নিয়ে তার ছেলেকে দেখছে। ঠোটে এক টুকরা মদির হাসি ফুটিয়ে মিনুককে শক্ত করে জড়িয়ে ধরলো। মিনুক অবন্তীর মুখ তুলে ধরলো, অবন্তী চোখ বন্ধ করে ঠোট ফাক করে রেখেছে। এবার মিনুক অবন্তীর ঠোটে ঠোট রেখে দীর্ঘ সময় ধরে কামনা মাখানো একটা চুমু খেলো। অবন্তীর কাছে এটা একটা নতুন অভিজ্ঞতা, সে আকাশের ঠোট নিজের পাতলা ঠোট দিয়ে সজোরে চেপে ধরলো। ঠিক ৫ মিনিত পর মিনুক অবন্তীর ঠোট থেকে ঠোট তুললো। অবন্তী বুঝলো, আজ আর কাজে যাওয়া হবে না। এখনই তার শরীরকে শান্ত করতে ছেলের হাতে কঠিন চোদা প্রয়োজন তার। মিনুক বলল,

– মামনি আজ প্লিজ কাজে যেও না। সারাদিন এভাবে নগ্ন হয়ে বাসায় ঘুরে বেড়াও। আমি সারাদিন তোমার তলতলে পাছা দেখব। আমি তোমাকে প্রচন্ড রকম সুখ দিবো।

– তাই দেয় সোনা। আমার নধর দেহখানা এখন থেকে তো তোরই সম্পত্তি। আজ তুমি যেভাবে খুশি তোমার সম্পত্তি ভোগ করো।

এই বলেই পাগলের মতো চুমু খেতে লাগলো ছেলেকে। অবন্তীর হাত মিনুকের মাথার পিছনে আর মিনুক অবন্তীর সুডৌল গরজিয়াস জাম্বুরার মতো রসে ভরা মাই দুটো টিপতে লাগলাম দু-হাত দিয়ে। অনেকক্ষণ পর ঠোঁট দুটো আলাদা হলো।

– ইউ মেইক মি সো হরনি সোনা

– ইউ আর ড্যাম হট ডার্লিং!!

অবন্তী আবার চুমু দেয় মিনুককে, আর মিনুক চুমুতে লাগলে অবন্তীর মুখ, ঘাড়, গলদেশ সব জায়গায়। অবন্তী হালকা গোঙাতে লাগলে, উমউমমম… আহ… উমম।

অবন্তীর কোমল হাত দুটো বিচরণ করতে লাগে মিনুকের পিঠজুড়ে। মিনুকের চোখ যায় তার মামনীর উন্মুক্ত খাড়া বিশাল জাম্বুরা দুটোর দিকে। মিনুক তার হাতের দুই বিশাল থাবা অবন্তীর নগ্ন, পুরুষ্টু এবং দুধের ভারে ভারী দুই স্তনের ওপর রাখলো। প্রথমে আলতো হাতে মোলায়েম ভাবে দুই দুধের ওপর ওর হাত বোলাতে লাগলো, আস্তে আস্তে টিপতে লাগলো। ধীরে ধীরে মাই টেপাটা রীতিমতো চটকানোতে পরিণত হলো। মিনুকের কচি-আদুরে-নরম হাতের আঙুলের এমন নির্মম নিষ্পেষণে অবন্তীর নারী শরীর কঁকিয়ে উঠলো

– আহ্উফ উমম্মাম আস্তে টেপো। মামনীর ব্যথা লাগছে তো প্লীইইইজ!

দুজনের ধস্তাধস্তিতে স্তন যুগল দুলে দুলে উঠছিল ভারজনিত কারণে। বিন্দুমাত্র সময় নষ্ট না করে মিনুক তার হাতের বড়ো থাবা দিয়ে সর্বশক্তিতে চটকাতে লাগলো অবন্তীর দুধজোড়া। মুহুর্তের মধ্যে ফিনকি দিয়ে দুধের ফোয়ারা বেরিয়ে চোখে মুখে নাকে ছিটতে লাগলো মিনুকের। এর ফলে আরও উত্তেজিত হয়ে গিয়ে টেপনের মাত্রা বাড়িয়ে দিলো মিনুক। তীব্র স্তনমর্দনের চোটে অবন্তীর মাইজোড়া ক্রমশঃ লালবর্ণ ধারণ করতে লাগলো। অবন্তীর আপত্তিতে মিনুক স্তনমর্দনের জোর কমালো। তবুও আরো প্রায় মিনিট পাঁচেক এইভাবে পাল্টাপাল্টি করে অবন্তীর স্তনদ্বয় মর্দনের পরে ফুলো এবং বেশ বড়ো বৃন্তবলয়ের মাঝখানে গাঢ় খয়রি রঙের আঙুরের মতো টসটসে বোঁটাদুটোর দিকে পলকহীন নয়নে তাকিয়ে থেকে মিনুক বললো

– বাহ… কি দারুণ… লালচে হয়ে উঠেছো মামনি… তুমার দুধজোড়া!

অবন্তী এবার মুচকি হাসি দিয়ে বললো,

– সোনা বাবা আমার, আর দুধ নষ্ট করিস না। পৃথিবীতে ঈশ্বর নারীজাতিকে স্তন দিয়েছে তার সন্তানের সেবনের জন্যই। মায়ের দুধের উপর সন্তানের অধিকার সর্বাধিক। নেয় চুষে চুষে খা।

মিনুক মুখটা নামিয়ে নিয়ে এলো অবন্তীর ৩৪ সাইজের সুডৌল গঠনের নিটোল দুধে। অবন্তীর বাম পাশের স্তনটা মুখে নিয়ে চোখ বন্ধ করে চুষতে লাগলো মিনুক। এভাবে প্রায় ৫ মিনিট চোষার পরে মিনুক মুখটা তুলে অবন্তীর মুখের দিকে তাকালো। অবন্তী চোখ বুজে পড়ে রয়েছে, সারা শরীরে উত্তেজনার ছাপ স্পষ্ট। মিনুক আবার মুখ নামিয়ে জিভ দিয়ে অবন্তীর বাদানি দুধের বোটার চারপাশে বোলাতে লাগলো। অবন্তী ধীরে ধীরে শীৎকার দিতে শুরু করলো।

– আহহহ! আহ…. বাবু। আহহহহ…. সোনা, ডান পাশেরটাও চুষে দেয়

মিনুক এবার ডানপাশের দুধে মুখ দিয়ে খানিক্ষন চুষলো। মিনুক মাথা উঁচু করে বললো,

– মামনি পেট ভরে গেছে। এবার তোমার দুদু ম্যাসাজ করে দিই?

– দাও বাবু। তুমি মামনিকে এতোটা ভালোবাসো আগে বলোনি কেন!

মিনুক কোনো কথা না বাড়িয়ে অবন্তীর দুধের উপর ঝাপিয়ে পড়লো। মাকে বিছানাতে বসালো টেনে। অবন্তীর পেছনে বসে দুহাত দিয়ে তার দুই মাই টিপতে লাগলো। উফ! সে কি সুখ। যেন ময়দার দলা। সারাজীবন ধরে টিপে গেলেও ক্লান্তি পাবে না

– আরেকটু জোরে টিপে দাও বাবু সোনা।

মিনুক অবন্তীর মুখে সমর্পণের শব্দ শুনে উত্তেজনায় পাগল হয়ে গেলো। জোরে জোরে দলাই মালাই করতে লাগলো। আর অবন্তীর ঘাড়ে চুমু খেতে লাগলো। অবন্তী ওদিকে কাঁটা মুরগির মতোন ছটফট করতে লাগলো। মিনুক মাকে এক ধাক্কায় খাটে আবার শুইয়ে দিলো। নিজের মুখটা নিয়ে গেলো অবন্তীর ঠোটের কাছে।

জিভটা অবন্তীর গালে ঢুকিয়ে যাবতীয় রস চুষে খেতে লাগলো। অবন্তীরও পাগলের মতো রেসপন্স দিতে লাগলো। অবন্তীও তার জিভ মিনুকের মুখে ঢুকিয়ে দিয়ে সজোরে চুমু দিতে লাগলো। এদিকে মিনুকের ধোন দিয়ে ততক্ষনে মদন রস পর্যাপ্ত পরিমানে নির্গত হয়ে ধোনের মুন্ডিটা পিচ্ছিল করে দিয়েছে।

মিনুক মুখ সরিয়ে নীচে নেমে এলো। অবন্তীর নাভির কাছে চুমু খেতে লাগলো। তারপর আরও নীচে নেমে এলে সামনে তখন সাক্ষাৎ মিনুকের জন্মদাত্রী অবন্তীর গুদ। এই গুদে কাল রাতেও সাড়াশি অভিযান চালিয়েছে সে। কিন্তু আজ সকালে সদ্য কামানো গুদ দেখে বুঝলো মাগি রেডি হয়েই এসেছে। মিনুক এবার অবন্তীর পাঁ দুটো ফাঁক করে দিলো। মুখ নামিয়ে নিয়ে গেলো অবন্তীর গুদে, তারপর গুদের পাপড়ি হাত দিয়ে ফাঁক করে জিভ ঢুকিয়ে ক্লিটোরিসের চারপাশে বোলাতে লাগলো। অবন্তী মুখ দিয়ে বিভিন্ন রকম আওয়াজ করতে লাগলো।

– আহহ! মিনুক সোনা, আর পারছি না। এবার আমি মরে যাবো। আর চাটিস না। উফ! বাবু! কিছু কর এবার।

মিনুক অবন্তীর আদেশ পেয়ে, নিজের ৬ ইঞ্চি ধোনের মাথায় কিছুটা থুতু লাগিয়ে নিলো। তারপর অবন্তীর গুদের চেরার মুখে সেট করলো কিন্তু ঢোকালো না। বারবার গুদের চেরার মুখে ধোন দিয়ে বারি মারতে লাগলো।

অবন্তী রেগে গিয়ে বললো,

– উউউ! আহহহ! খানকির ছেলে! ঢোকাতে কি নিষেধ আছে কোনো। ঢোকা তাড়াতাড়ি…. মিনুক আর পারছি না। আহহহহ!

মিনুক অবন্তীর ভদ্র মুখে গালাগালি শুনে ধোনটা চেরার মুখে লাগিয়ে একটা জোরে ঠাপ দিলো। পুরো ধোনটা ঢুকলো না। অবন্তী এদিকে ককিয়ে উঠলো।

– আহহহ! পুরোটা ঢুকা বাবু! আরো ভিতরে নিয়ে যা।

– আমার এই কচি বাঁড়া তোমাকে শান্তি দিতে পারছে না মামনি?

এই বলে আরেক ঠাপে পুরো ধোনটা অবন্তীর গুদে গেঁথে দিলো। মিনুকের ৬ ইঞ্চি লম্বা আর ৩ ইঞ্চি মোটা ধোনটা অবন্তীর গুদে অদৃশ্য হয়ে গেলো। এদিকে এমন জোর ঠাপে অবন্তীর চোখে আনন্দ অশ্রু এসে গেলো। এটা দেখে মিনুক ভাবলো, মামোনি বোধহয় ব্যথা পাচ্ছে। তাড়াহুড়ো না করলেও চলতো। মিনুক চোখ মুছিয়ে, অবন্তীকে একটা ফ্রেঞ্চ কিস দিলো। তারপর আস্তে আস্তে ওঠানামা করতে লাগলো।

অবন্তীর গুদটা বেশ টাইট আর গরম। মনে হচ্ছে কোনো কোনো উষ্ণ মাখনের মধ্যে মিনুকের ধোনবাবাজি ডুবে আছে। আস্তে আস্তে অবন্তী আরাম পেতে শুরু করলো। আর সাথে শীৎকার দিতে লাগলো,

– আহহহ! বাবু। চোদ। আরও জোরে চোদ। তোর মাকে সেবা কর বাবু। মাতৃভক্তির চেয়ে বৃহৎ কিছু নেই

এটা শুনে মিনুকও নিজের ঠাপের গতি বাড়িয়ে দিলো, আর বলতে লাগলো,

– চুদে চুদে তোমাকে একদিন পোয়াতি বানাবো মাগি। আমার বাঁড়ার দাসী করে রাখবো। নিজের ছেলের বাচ্চার মা হবে তুমি।

– সে ক্ষমতা এখনো হয়নি তোর। আমার মতো উচ্চশ্রেনির খানকী মাগীর গুদের রাজা হতে গেলে আমাকে পুরো তৃপ্তি দিতে হবে।

রাগে আর উত্তেজনায় মিনুকের মাথাটা ঝিমঝিম করে উঠলো। মিনুক গুদ থেকে ধোন বের করে অবন্তীকে কাত করিয়ে শুইয়ে দিলো। অবন্তীর পিঠের দিকে মুখ করে শুয়ে, পিছন থেকে বাঁড়াটা অবন্তীর গুদ চিড়ে ঢুকিয়ে দিলো আবার। একহাত দিয়ে অবন্তীর ডান পা ধরে, পেছন থেকে রামঠাপ দিতে লাগলো। অবন্তীর গোঙানি মিনুককে আরও হর্নি করে তুললো।

এভাবে মাকে ৫ মিনিট ঠাপিয়ে, মাকে আবার মিশনারী পজিশনে চোদা আরম্ভ করলো মিনুক। জোরে জোরে ঠাপ দেওয়ার সাথে অবন্তীর দুধ ধরে চুষতে ও বোটাতে আস্তে আস্তে কামড় দিতে লাগলো। অবন্তী এবার উত্তেজনায় মিনুকের মাথা বুকের মধ্যে চেপে ধরলো। পিঠে অবন্তীর একহাতে পাঁচটা নখ আকিঁবুকিঁ করছে। অবন্তী তার দু-পা দিয়ে মিনুককে জড়িয়ে ধরে জল খসালো। অর্গাজমের সময় অবন্তীর তলপেট কেঁপে কেঁপে উঠছিলো।

মিনুক ঠাপাতে ঠাপাতে জিজ্ঞাসা করলো,

– কি গো মামনি! তোমার গুদের রাজা কে? মিনুকের মাতৃভক্তির উপর তোমার কোনো সন্দেহ আছে?

অবন্তী তলঠাপ দিতে দিতে বললো,

– না বাবু, কোনো সন্দেহই নেই। তুমিই অবন্তীর গুদের রাজা। তোমার ধোনই অবন্তীর গুদের তালার একমাত্র চাবি।

মিনুক এবার ঠাপের গতি আরও বাড়িয়ে দিলো। অবন্তী বুঝতে পারলো মিনুকেরও হয়ে আসছে। মিনুক গুদে থেকে ধোন বার করে নিয়ে অবন্তীর তলপেটের উপর চিড়িক চিড়িক করে একবাটি থকথকে বীর্যে ভরিয়ে দিলো। অবন্তীকে একটা চুমু দিয়ে মিনুক অবন্তীর পাশে আবার শুয়ে পড়লো। অবন্তী প্রচণ্ড ক্লান্তিতে ধপাতে ধপাতে নিঃশ্বাস ছারতে লাগলো। বলল,

– অনেক হলো। এবার কাজে যেতে হবে সোনা।

– প্লিজ, মামোনী চলো আবার করি।

– না আজ আর নয়। আমাকে এবারকাজে যেতে হবে। নয়তো কাজের অভাবে প্রযোজকদের সাথে শুতে হবে। তা কি তুই চাস সোনা। আর এখন এতবার চুদলে রাতে মামনিকে সুখ দিতে পারবি না।

৬।

অবন্তী কাজে চলে যাবার পর থেকে মিনুক একেবারে একলা বাসায়। এখন প্রায় রাত নটা। অবন্তী এখনো ফিরে নি। মিনুক প্রচণ্ড বিরক্ত হচ্ছে মায়ের উপর। এতো রাত অব্দি বাইরে থাকার কোনো মানে হয়! বাসায় এমন তাগড়া ছেলেকে একলা রাখার কোন মানে হয়! সারাদিন একলা বসে বসে বিরক্ত ঝনুক। বিকালে বন্ধুদের সাথে আড্ডা দিতে বেরিয়ে ছিলো। কিন্তু কোনকিছুতেই তার মন নেই। তার মন পড়ে আছে মামনির থলথলে স্তন, ভরাট পাছা আর গোলাপের মতো গুদে। যেদিকে তাকাচ্ছিল সবখানেই যেনো মামনির ছবি। আড্ডায় মন বসছে না বলে, বেশ আগেভাগে ফিরে আসলো বাসায়। ভেবেছিলো মামনিও হয়তো তাড়াতাড়ি ফিরবে কিন্তু সে গুড়েবালী। মিনুক বুঝতে পারে তার জন্য এই যৌনতা এক নতুন অভিজ্ঞতা, তাই সে পাগল হয়ে আছে। কিন্তু তার মামনির জন্য এ নতুন কিছু না। তাই তার মধ্যে কোন বাড়তি উত্তেজনা নেই। মিনুকের মন খারাপ হয় অল্প। ভাবলো আজকে রাতে মামনীকে এমন চুদে দেবে যে মামনি সারাক্ষন শুধু ওর জন্য পাগল হয়ে থাকবে। কিন্তু সে এও বুঝে! সে নেহাতি শিশু, তার মামনি এই ইন্ডাস্ট্রির সবচে পাকা বেশ্যাদের একজন। তাকে চুদেছে এমন বাঁড়ার সংখ্যা অগণিত। তার কচি বাঁড়া সেখানে নেহাতি তুচ্ছ। একলা একলা বিরক্ত লাগছে বলে মিনুক একটা পর্ণফিল্ম দেখার জন্য প্রস্তুতি নিচ্ছিলো, শুধু একটা তোয়ালে জড়িয়ে ছিলো। ভেবেছিলো সিনেমার উত্তেজিত মুহূর্তে মাস্টারবেট করবে। হঠাৎ কলিং বেল বাজল, মিনুক সাথে সাথে বুঝে গেলো মামনী চলে এসেছে! দৌড়ে গিয়ে দরজা খুলে দেখে তার অনেক সাধের অবন্তী মামনি দাঁড়িয়ে আছে। পরনে শাড়ি আর খুব ছোট ব্লাউজ, যা-থেকে মামনির মাইগুলো যেন ফেটে বেরিয়ে আসছে।

অবন্তীকে এভাবে দেখে মিনুকের শরীর গরম হয়ে উঠে আর মিনুকের বাড়া শক্ত হয়ে উঠে। অবন্তী বললো,

– এইভাবে দরজার দাঁড়িয়ে আছিস কেন! বাসায় ঢুকতে দিবি না?

অবন্তীর একটা ফিনফিনে কালো শাড়ী পড়া, মিনুকের সামনে দাঁড়িয়ে এক সেক্স গডেস। পারফিউমের সৌরভে ভরে গেল মিনুকের চারপাশ। অবন্তীর মুখে ভুবন ভুলানো হাসি। কমলার কোয়ার মতো ঠোঁট দুটো মিনুককে আকর্ষণ করছে। মিনুক আর দাঁড়াতে পারছে না। রুমের ভিতরে ঢুকতেই মিনুক জড়িয়ে ধরলো অবন্তীকে। কিছু বলার সুযোগ না দিয়েই চুষতে শুরু করলো তার ঠোঁট। অবন্তীও মিনুককে জড়িয়ে ধরলো দু হাত দিয়ে। বেশ কিছুক্ষণ চলল এভাবে। দুষ্টুমির গলায় অবন্তী বললো,

– সোনা, একটুও ধৈর্য নেই, বাসায় ফিরে আমাকে একটু স্বস্তির নিঃশ্বাস ফেলতে দিবি। আমাকে খাওয়ার জন্য এতো পাগল। আগে ফ্রেশতো হতে দেয়।

মিনুক কোন কথা না বলে অবন্তীর বুক থেকে আঁচল খসিয়ে দিলো। অবন্তীর বিশাল খাড়া খাড়া মাই দুটো মিনুককে হাতছানি দিচ্ছে। শাড়ী নিচু করে পড়ায় দারুন সেস্কী লাগছে অবন্তীকে। অবন্তীর লোভনীয় বিশাল নাভীর ফুটো তাকে টানছে। অবন্তীকে ঠেলে ওয়ালের সাথে ঠেসে ধরলো, চুমুতে লাগলো, জিহবা দিয়ে চাটতে লাগলো পুরো পেট, চুষতে লাগলো অবন্তীর নরম নাভীটাকে। অবন্তী মিনুকর মাথা চেপে ধরলো, আবেশে তার চোখ বুজে আসলো।

অবন্তী হঠাৎ বাঁ হাতটা মিনুকের কাঁধে রেখে তাকে জড়িয়ে ধরল আর মিনুকের তোয়ালের মাঝখান দিয়ে নিজের ডান হাতটা ঢুকিয়ে দিয়ে মিনুকের খাড়া বাড়া আর বিচিটা চটকাতে লাগল। অবন্তী মিনুকের বাড়ার চামড়াটা সরিয়ে দিয়ে বাড়ার মাথায় হাত বোলাতে লাগল আর বলল,

– সোনা, তোর বাঁড়াতো রেগেমেগে আগুন হয়ে আছেরে। আমার গুদে ঢুকলে একদম তুলকালাম বাঁদিয়ে দিবে।

মিনুক মামনীর ব্লাউজের হূক গুলো খুলে দিলো। অবন্তী লাল রংয়ের ৩৬বি ব্রা পরে ছিল। মিনুক মামনীর ব্রার হূকটাও খুলে দিলো। অবন্তীর মাইগুলো যেন বাঁধন মুক্ত হল। মাইগুলো বেশ বড় কিন্তূ একদম খাড়া যেন ৩০ বছরের মেয়ের মত। বাদামী রংয়ের বোঁটা ফুলে কিসমিস হয়ে গেছিল। মিনুক মাইগুলো টিপতে লাগলো আর বোঁটাগুলো চূষতে চুষতে বললো,

– মামনী, তোমার মাইগুলো এতো অসাধারন সুন্দর। এই বয়েসে কি করে এমন যৌবন ধরে রেখেছ? তোমার মাই দেখে যে কোনো ছেলে পাগল হয়ে যাবে।

অবন্তী মুচকি হেসে বলল,

– ভেবেছিলাম একটু ফ্রেশ হয়ে একটু শান্তিতে ঘুমাবো। কিন্তু তোর স্পর্শে যে প্রশান্তি সেতো সবচে সুখের। নেয় ইচ্ছে মতো তোর মামনীকে চুদে শান্তি দেয়।

মিনুক তো চোদার জন্য তৈরী ছিলো। অবন্তী মিনুকের সামনে দাঁড়িয়ে ব্রার হুক খুলে ফেললো। এরপর আস্তে করে হাত গলিয়ে ব্রাটা বের করে আনলো। ডবকা মাই দুটো যেন থলের বেড়ালের মত লাফ দিয়ে বেরিয়ে এল। তাই না দেখে মিনুকের জিভ থেকে এক ফোঁটা লোল গড়িয়ে পড়ল। আর অমনি অবন্তী ঝুঁকে মিনুকের ঠোঁটটা একবার চেটে নিলো। মিনুক তৎক্ষণাৎ অবন্তীকে জড়িয়ে ধরে এক টান মারলো আর অবন্তীও গড়িয়ে চলে এলো মিনুকের উপরে। পাগলের মত চুষতে লাগলো ঠোঁট দুটো। অবন্তী মিনুকের নিচের ঠোঁটটা চুষতে লাগলো। মিনুকও শিখে গেলো কিভাবে আদর করে ফ্রেঞ্চ কিস করতে হয়। মিনুক এক হাত দিয়ে অবন্তীর একটা মাই চটকাতে শুরু করলো, অবন্তী বাধা দিচ্ছে না দেখে অন্য হাতটাকেও কাজে লাগালো। মিনুকের ধোনটা তখন পড়া না পারা ছাত্রের মত দাঁড়িয়ে গিয়ে প্যান্টের ভিতর দিয়েই অবন্তীর তলপেটে ঘাই দিচ্ছিল। অবন্তী সেটার দিকে তাকালো এবার। আস্তে করে মিনুকের শরীরের উপর থেকে নেমে গিয়ে তোয়ালেটা খুলে ফেলল। এরপর ঠিক মিনুকের স্বপ্নের নায়িকার মত ফ্লোরে হাঁটু গেড়ে বসে ধোনটাকে চুষতে লাগলো! অবন্তীর অভিজ্ঞ ছুরির মতো জিভের আর ঠোঁটের সংমিশ্রণে প্রতিটি টানেই যেন মাল বেরিয়ে আসবে এমন দশা। মিনুক ক্রমাগত উহ্ আহ্ করতে থাকলো। ওদিকে অবন্তী ধোন চোষার ফাঁকে ফাঁকে মিনুকের নিপল দুটোকে পালা করে টউন করে দিচ্ছিলো। আহা, সে যেন এক স্বর্গ সুখ। খুব বেশিক্ষণ আর ধরে রাখতে পারলো না, চিরিক চিরিক করে অবন্তীর মুখে বীর্য ঢেলে দিলো মিনুক। অনুভূতির আবেশে একেবারে স্বপ্নমগ্ন হয়ে গিয়েছিলো। সম্বিৎ ফিরল অবন্তীর চুমুতে। কেমন যেন একটা আঁশটে স্বাদ পেলো অবন্তীর মুখে। বুঝলো, মিনুকের সবটুকু বীর্য সে গলাধঃকরণ করেছে। অবন্তীর পেটের মধ্যে মিনুকের মাল এখন হজম হচ্ছে, এটা ভাবতেই ধোনটা আবার উত্থান পর্বের সূচনা করল, ওদিকে চুমুর ধামাকা তো আছেই। অবন্তী জানাল এইভাবে দাঁড়িয়ে দাঁড়িয়ে শান্তি হবে না, বিছানায় যেতে হবে। এরপর দুজনে মিনুকের রুমের বিছানায় গেলো। অবন্তী তাকে জিজ্ঞেস করল,

– সোনা, তুই একাএকা খুব কষ্ট পাচ্ছিলি?

– হ্যাঁ খুব কষ্ট মামনী। বৌ কখন ফিরবে গো?

– তাহলে তকে একটা ওষুধ দেই, কষ্ট কমে যাবে। নিশ্চিন্তে আমাকে চুদতে পারবি। আগে ৬৯ভাবে উঠি।

মিনুক বিছানায় চিৎ হয়ে শুলো। অবন্তী মিনুকের উপর উল্টো হয়ে শুইল। ও মিনুকের ঠাঠানো বাড়া মুখে নিয়ে চূষতে লাগল আর মিনুকের মূখের সামনে নিজের পোঁদ আর গুদটা নিয়ে এলো। এবার মিনুক অবন্তীর ভোদার দিকে হাত বাড়ালো। আস্তে করে ছুঁয়ে দেখে, ওমা! এ তো দেখছি গঙ্গা নদী বইছে। অবন্তী জানাল এইভাবে দাঁড়িয়ে দাঁড়িয়ে শান্তি হবে না, বিছানায় যেতে হবে। এরপর দুজনে মিনুকের রুমের বিছানায় গেলো। অবন্তী তাকে জিজ্ঞেস করল,

– সোনা, তুই একাএকা খুব কষ্ট পাচ্ছিলি?

– হ্যাঁ খুব কষ্ট মামনী। বৌ কখন ফিরবে গো?

– তাহলে তকে একটা ওষুধ দেই, কষ্ট কমে যাবে। নিশ্চিন্তে আমাকে চুদতে পারবি। আগে ৬৯ভাবে উঠি।

মিনুক বিছানায় চিৎ হয়ে শুলো। অবন্তী মিনুকের উপর উল্টো হয়ে শুইল। ও মিনুকের ঠাঠানো বাড়া মুখে নিয়ে চূষতে লাগল আর মিনুকের মূখের সামনে নিজের পোঁদ আর গুদটা নিয়ে এলো। মিনুক চেটে চেটে আবেশে খেতে লাগলো ভোদার স্বর্গীয় রস। আহা, মধুও পানসে লাগবে পুষ্প অবন্তীর ভোদার রসের কাছে! কিন্তু এত চাটছি, রস তো শেষ হতে চায় না মাইরি! ওদিকে অবন্তী মিনুকের ধোন চুষে আরো একবার মাল বের করে ফেলার পায়তারা করছেন। আর সহ্য করতে পারলো না। ৬৯ থেকে এবার মিশনারী পজিশনে চলে এলো। পালা করে চুষতে লাগলো অবন্তীর ডবকা মাই দুটো। বোটা দুটো এতটাই খাড়া হয়ে ছিল, মনে হচ্ছিল যেন অবন্তী এই বয়সেই চার পাঁচটা বাচ্চাকে বুকের দুধ খাইয়েছেন। ক্রমাগত চুষতে চুষতে উত্তেজনায় যখন ধোনটা ফেটে যাওয়ার যোগাড়, তখনই অবন্তী নিজে থেকেই ধোনটা ধরে তার ভোদার কাছে নিয়ে গেলো। মিনুকও তখন মনোযোগী হলো সেদিকে। আস্তে করে অবন্তীর ভোদার মুখে মিনুকের ধোনটা সেট করলো। একবার তাকালো অবন্তীর মুখের দিকে। অবন্তী তখন প্রবল সুথে মিনুকের দিকে তাকিয়ে হ্যাঁ সূচক ইশারা করলো। মিনুকও সম্মতি পেয়ে আস্তে করে একটু গুতো মারলো। প্রথমবার বলে ফস্কে গিয়ে ধোনটা চলে গেল পোঁদের ফুটোর কাছে।

– ওরে দুষ্টু, আমার গুদ ঠাপানোর আগেই পোঁদ মারার মতলব? ঠিক আছে, পোঁদ মারিস। কিন্তু আগে গুদের জ্বালাটা মিটিয়ে দে।

মামনীর শান্তশিষ্ট নিষ্পাপ মুখে এমন রগরগে যৌন উত্তেজক শব্দ শুনে মিনুক আরও উত্তেজিত হয়ে উঠলো। এবার আর লক্ষ্যভ্রষ্ট হল না। ঠিকমত অবন্তীর ভোদার ফুটোটায় বসিয়ে মারলো এক মোক্ষম ঠাপ। তাতে ধোনটার অর্ধেক ভেতরে ঢুকে গেল। এরপর আরও কয়েক ঠাপে পুরোটাই ঢুকিয়ে দিলো। এরপর চলতে লাগল মৃদু তালে ঠাপাঠাপি। ঠাপানোর ফাঁকে ফাঁকে ভাবছিলো, মানুষের কী চিন্তা করে আর কী হয়! কয়েক দিন আগেও সে মামনীকে কল্পনা করে মাস্টারবেট করতো। ভাবতো মামণি যদি জানতে পারে তবে কি সর্বনাশ হবে! অবন্তীকে দেখলেই চুপ হয়ে ভদ্র মানুষের মত মাটির দিকে তাকিয়ে থাকতো, এখন কিনা সেই অবন্তীরই গুদ ঠাপাচ্ছে! হঠাৎ করেই সব কিছু কেমন যেন স্বপ্নের মত মনে হতে লাগল। মিনুক যেন আর এই দুনিয়াতে নেই। ঠাপানোর স্বর্গীয় সুখ আর অবন্তীর চাপা শীৎকার আমাকে ক্রমেই চরম পুলকের দ্বারপ্রান্তে নিয়ে চলছিল।

– আহহ্… উমমমম… ইয়াহ্হ্হহহ্… উহহহহ্… ওহহহ কি যে মজা দিচ্ছিস তুই আমাকে সোনা। এত কম বয়সে এমন পাকা চোদনবাজ হলি কেমন করে রে তুই? তোর কটা বান্ধবীকে চুদেছিস বল তো? ওহহহ্… এমন করে কত দিন চোদা খাই নি। চোদ আমাকে, আরও জোরে জোরে ঠাপিয়ে চোদ। গুদের সব জল আজকে তোর খসাতেই হবে।

অবন্তীর কথা শুনে মিনুকের উত্তেজনার আগুনে ঘি পড়ল যেন। আরও জোরে জোরে ঠাপাতে লাগলো। উরু দুটো বেশ ব্যথা হয়ে এসেছিল। এই জন্য পজিশন চেঞ্জ করে মিনুক নিচে চলে গেলো। অবন্তীকে নিয়ে এলো উপরে। অবন্তী উপর থেকে ঠাপ মারছে, মিনুকও আস্তে আস্তে তলঠাপ দিচ্ছি। অবন্তীর মাইয়ের বোঁটাগুলো একটু একটু করে আঙ্গুলে ডগা বোলাতে লাগলো। এই সুড়সুড়িতে অবন্তী কোঁত কোঁত জাতীয় শব্দ করতে লাগল।

– ওহহহ্ তুই তো মহা ফাজিল! আমাকে আরও বেশি করে হর্নি করে দিচ্ছিস। দে, আমাকে ভাল করে চুদে দে, নাহলে তোর ধোনটাকে চিবিয়ে খাব।

এই বলে অবন্তী মিনুকের পেটের উপরে আরও জোরে জোরে লাফ-ঝাঁপ করতে লাগলো, মানে ঠাপ মারতে লাগলো। মিনুকও এস্পার নয় ওস্পার মুডে ঠাপিয়ে যাচ্ছি সমানে। আর বেশিক্ষণ ধরে রাখতে পারব না বলে মনে হচ্ছে, এমন সময় অবন্তী বলে উঠলো,

– ওহহহ্a মাগো, আমার জল খসবে এবার। মিনুক সোনা, তুই ঠাপানো থামাস না, আরও জোরে ঠাপিয়ে যা

এভাবে মিনিট দশেক চোদার পর হঠাৎ করে মিনুক অবন্তীকে জড়িয়ে ধরলো আর গড়িয়ে নিচে ফেলে তার উপরে উঠে এলো। বললো,

– মামনী, বাচ্চাকাল থেকে আজ অব্দি যত শক্তি জমিয়েছে সব এক করে তোমাকে এবার দিবো রামচোদা, আমারে শক্ত করে ধরে রেখো।

এই বলে মিনুক তার শরীরের সর্বশক্তি দিয়ে গুদে থাপ মারা শুরু করলো। ব্যাল্যান্স রাখার জন্য আর মামনী যেন দূরে সরে না যায় সে জন্য অবন্তীর দু-কাঁধে হাত টেনে ধরে রাখলো। অবন্তীও তার দুই হাত দিয়ে মিনুকের দুই বাহু শক্ত করে ধরে রাখলো। মিনুকের এক একটা ঠাপে অবন্তীর সারা শরীর কেঁপে উঠতে লাগলো।

– চোদ – চোদ, যত জোরে পারিস, তোর মামনীকে চুদে চুদে মেরে ফেল রে। ওরে মিনুক তোর কাছে সঙ্গম সুখের প্রভাবে মিনুকের গর ভিতর সুড়সুড় করছে রে। গুদের মধ্যে যে কামের আগুন জ্বলছে সোনা। নে আমারে দু হাতে জড়িয়ে ধরে টেনে তোল। পুরো শক্তি দিয়ে বসিয়ে দে। রসটা বেরিয়ে যাক। উঃ, বাবারে, গুদে যেন আগুন জ্বলছে রে। কি কিটকিট, সুড়সুড় করছে।

– অবন্তী চিন্তা করো না। তোমার গুদের জ্বালা এখুনি নিভিয়ে দেব। আজ সারা রাত ধরে তোমার ছেলে তোমার গুদ মারবে। উঃ অবন্তী – নাও এবার তোমার পিঠের তলায় হাত দিয়ে বসিয়ে দিচ্ছি।

– দে মিনুক – তাই দে। আমাকে কোলচোদা কর। কোলচোদায় বাঁড়াটা খুব টাইট ভাবে গুদে ঢুকবে। তারা পরেই গুদের রসটা বেড়িয়ে যাবে সোনা।

অবন্তী মামনীর কথা শুনে তার পিঠের দু’হাত চালিয়ে টেনে বসিয়ে দিলো মিনুক। অবন্তীর গুদে মিনুকের বাঁড়াটা ঢুকানোই রয়েছে। মিনুক অবন্তীকে জড়িয়ে ধরলো। সেও দু’হাতে ছেলেকে জাপটে ধরে তার ঠাসা মাই দুটোর সাথে মিনুককে ঠেসে ধরল। বাঁড়াটা গুদে টাইট ভাবে ঢোকালো। অবন্তী দু’হাতে মিনুকের পাছাটা তার কোলের দিকে ঠাসতে লাগলো। এইভাবে মিনিট পাঁচেক চুদতেই অবন্তী সুখে বিবশ হয়ে গুদের রস বের করে দিল। মিনুকের তখনও বীর্য বের হয়নি। সে সাথে বাঁড়াটা টেনে তুলে তুলে ঠাপ মারতে লাগলো। অবন্তী, মিনুকের মুখের দিকে তাকিয়ে হাসি হাসি মুখে ঠাপ খেতে লাগলো।

– মিনুক সোনা, এবারে মামনীর মাইগুলো চুষে দে। দাঁত দিয়ে কামড়ে দে।

অবন্তীর কথা শুনে মিনুক একহাতে একটা মাই টিপতে লাগে। আর একটা মাই মুখে ঢুকিয়ে চুষতে থাকে। এইভাবে দুটো মাই পড়পড় কামড়ে চুষে অবন্তীর গুদ মারতে লাগলো। আরো কিছুক্ষণ গুদ মারার পর অবন্তী শীৎকার দিয়ে ওঠে,

– ইস – ইস – সোনা মিনুক তোর বাঁড়াটার ঝাঁজ বড় বেশীরে। আমার আবার গুদের রস বের হচ্ছে। আজকে তোর কি হোলরে! মামনীকে মেরেই ফেলবে নাকি! তোর মাল বের হয় না কেন!

এই বলে অবন্তী মিনুকের কোমরটাকে দু’পায়ে বের দিয়ে ধরে ঝাঁকি মেরে গুদের রস বের করে দিল। মিনুক ভীষণভাবে ঘেমে গিয়ে ছিলো। অবন্তী গুদ দিয়ে মিনুকের বাঁড়াটা চিবোতে লাগলো। মিনুক চোখে মুখে অন্ধকার দেখতে থাকে। বাঁড়াটা অবন্তীর গুদে ঠেসে ধরে বলে

– ধর ধর আমার বীর্য বের হচ্ছে।

এই বলে খুব জোরে অবন্তীর গুদে ঠাপ দিতে থাকে। বাঁড়ার মুখ দিয়ে গরম বীর্য ছলাক ছলাক করে অবন্তীর গুদের ভেতর পড়তে থাকে। কিছুটা ক্লান্তি নিয়ে দুজনেই নিথর শরীরে বিছানায় পড়ে রইলো। অবন্তী আস্তে আস্তে ছেলের মাথার চুলে বিলি কাটতে লাগলো।

– মামনী?

– উ।

– একটা কথা বলব, রাখবে বলো?

– কি কথা সোনা? তুই যা বলবি তাই তোর মামনী তাই শুনবে। আজকের সারাদিনের ক্লান্তি অবসাদ তোর এমন আদুরে রামচুদনে দূর হয়ে গেছে। তুই যা চাইবি তাই দিবো।

– একবার তোমার পোঁদ মারতে দেবে মামনী?

– পাজী ছেলে গুদ মেরেও বুঝি তৃপ্তি হচ্ছে না? আবার পোঁদের দিকে নজর?

– মামনী তোমার মাংসল নরম ফর্সা লালচে পাছা দেখে খুব ইচ্ছে একবার মারার।

আর কথা না বাড়িয়ে মিনুক আবার অবন্তী গুদে মুখ রাখলো, মামনীর গুদ আজ চুসতে বেশ লাগছে মিনুকের। মিনুক গুদ চুসতে চুসতে একটা আঙ্গুল অবন্তীর পোঁদে ঢুকালো। দেখে তাঁর রাজ বেশ্যা মামনীর পোঁদটা তেলতেলে হয়ে আছে; মিনুক আরও একটা আঙ্গুল অবন্তী পোঁদে ঢুকালো। অবন্তী কামের তাড়নায় বেঁকিয়ে উঠলো, মিনুক গুদ চুসতে লাগলো আর জিবটাকে ঠেলে ঠেলে ভেতরে ঢোকাতে লাগলো। অবন্তী এবার ফস্ ফস্ আওয়াজ তুলছে। অবন্তীর পোঁদে উংলি করলো প্রায় ৫ মিনিট; এবার মিনুক অবন্তীকে বসতে বললো। অবন্তী একটা বালিশের উপর পেট রেখে চার হাতে পায়ে দাড়ালো। অবন্তী দুহাতে পাছার দাবনা টেনে ধরে পোঁদের ফুটো উন্মুক্ত করলো, মিনুক বাড়ার আগাটা অবন্তীর পোঁদে ঠেকালো। অবন্তী বলল

– মিনুক সোনা, প্রথমে আস্তে আস্তে ঢোকাস. পুরোটা ঢুকলে তারপর ঠাপাস। আর সোনা, আমি যতই কোঁকাইনা কেন তুই ঢুকিয়েই যাবি. নে চাপ দে এবার.

মিনুক এবার আলতো করে চাপ দিতেই মিনুকের মুণ্ডিটা ঢুকে গেল; অবন্তী ঊও মাআগও বলে শীত্কার দিলো।

অবন্তীর আচমকা শীত্কারে ভড়কে গিয়ে মিনুক থেমে যেতেই অবন্তী দাঁত খিচিয়ে বলল,

– বললাম না! থামবি না! তোর মামনিকে আচ্ছা করে কষ্ট দেয়।

এবার মিনুক আস্তে আস্তে চাপ দিয়ে অবন্তী পোঁদে বাড়াটা ঠেলতে লাগলো। অবন্তী পোঁদ রসে ভিঝে থাকায় বেশ নরম লাগছিলো। এভাবে প্রায় ৫ মিনিট লাগলো পুরোটা ঢোকাতে; এবার অবন্তী মিনুককে বলল,

– মিনুক সোনা, তুই নিচ দিয়ে আমার মাই দুটো খাবলে ধরে এবার জোরে জোরে ঠাপা।

মিনুক অবন্তীর কথা মতো মাই দুটোকে ধরে জোরে জোরে ঠাপাতে লাগলো। পোঁদের ফুটো টাইট হওয়াতে ঠাপাতে বেশ লাগছিলো মিনুকের কিন্তু অবন্তী জোরে জোরে, “ঊরী বাবারে গেলরে ওরে আঃ আআআআস্তে ঠাপাঅ উহ মাগো ওহ” করে কোঁকাতে লাগলো।

মিনুক কোনো কথা না শুনে অবন্তীকে ঠাপাতে লাগলো; ৫/৭ মিনিট যেতেই পোঁদটা ঢিলে হয়ে এলো আর অবন্তীো পূর্ণ মজা পেতে থাকলো। অবন্তী বার “আঃ আঃ উহ আঃ মাগো কি সুখ আঃ ঠাপা আরো জোরে মিনুক ওহ আঃ আঃ আঃ” করে চোদাতে লাগলো।

একদিকে পোদের ব্যথা আর অন্যদিকে শরীরের প্রচণ্ড শান্তির শিহরণে অবন্তীর হাসফাস অবস্থা। তারপরেও অবন্তী মিনুককে পোদ চোদার জন্য উৎসাহ দিচ্ছে। মিনুকও সমস্ত শক্তি দিয়ে অবন্তীর পোদের দফারফা করছে। পচাৎ পচাৎ শব্দে লেওরা পোদের ঢুকছে আর বের হচ্ছে।

– আহ্‌হ্‌হ্‌হ সোনা হচ্ছে, মিনুক সোনা হচ্ছে; হ্যাঁ এভাবেই তোর বেশ্যা মায়ের পোদ চোদ। আমার পোদের ছোট গর্তটা ফাক করে ফেল, ফাটিয়ে ফেল তোর মামনীর পোদ।

এমন চোদন অবন্তী জীবনেও খায়নি। পোদে চোদন তার জন্য নতুন নয়; কিন্তু তার কিশোর ছেলের ওই আখাম্বা বাঁড়ার পোঁদ চুদনে এতো সুখ হবে সে কল্পনাও করে নি। ব্যথায় যন্ত্রনায় আনন্দে একেবারে অস্থির হয়ে গেলো। সমস্ত শরীর থরথর করে কাঁপতে লাগলো। ব্যথায় মনে হচ্ছে পোদ ছিড়ে যাচ্ছে। অবন্তীর কষ্ট দেখে মিনুক খুব মজা পাচ্ছে। সে অনেক যন্ত্রনা দিয়ে অবন্তীর পোদ চুদছে। মামনীর পোদ ফালাফালা করে তবেই তাকে ছাড়বে।

– কিগো! আমার খানকী মামনী, পোদে চোদন খেয়ে মজা পাচ্ছো তো? ঘরে এমন বাঁড়া থাকতে দারোয়ানের বাঁড়ায় আর চোখ যাবে কখনো?

– ওহ্‌হ্‌হ্‌হ্‌হ, সোনা, শুধু মজা নয়; আমার আরও কিছু চাই। এইতো এইতো তোর ঐ বড় বাঁশের মতো লেওড়াটা দিয়ে তোর দাসীর পোদ চুদতে থাক। আমাকে আরও আরও ব্যথা দেয়। অসহ্য যন্ত্রনা দিয়ে তোর খানকির মায়ের পোদ চোদ। আজ যদি তুই তোর মামনীর পোদ ফাটাতে না পারিস, পোদ দিয়ে রক্ত বের করতে না পারিস, পোদ দিয়ে গু বের করতে না পারিস, তাহলে রাস্তায় নেমে দারোয়ান কাজের লোক ড্রাইভার ভিক্ষুক চুর ড্রাইভার যাকে পাবো তাকে দিয়ে পোঁদ চুদাবো। তোর মামনীর ইজ্জত বাঁচাতে চাইলে আমাকে চুদে বুঝিয়ে দেয় তুই আমার ছেলে নয়, আমার স্বামী। আমাকে তোর রেন্ডি বানিয়ে নেয়।

– তাই হবে মামনী, চুদমারানী খানকী মাগী। আমার সবকিছু দিয়ে তোমার পোঁদ চুদে যাবো

– হায় ঈশ্বর, পোদে এমন চোদন আমি মরে যাবো; উফ্‌ফ্‌ফ্ কতো ব্যথা দিয়ে চুদছিস রে, খানকীর ছেলে, আরও ব্যথা দিয়ে তোর মামনীর পোদ চোদ। যতো ব্যথা দিবি আমি ততো মজা পাবো।

– তাই হবে, তাই হবে

– তুই আজ থেকে আমায় নাম ধরে ডাকবি। তোর বাবা কাগজে কলমে হয়তো সজীব। কিন্তু তোর আসল বাবা নিশ্চয়ই কোনো আফ্রিকান। নয়তো এমন আখাম্বা বাঁড়া তোর কিভাবে হয়।

অবন্তীকে কখনো চুলের মুঠি ধরে কখনো কোমরে সজ্জিত সোনার মোটা কোমর বিছা ধরে আলোড়িত করে চড়চড় করে টাইট পোঁদে মোটা ধোন ঢোকাচ্ছে আর বের করছে মিনুক। মিনুক ব্যথা সহ্য করতে না পেরে আনন্দে কাঁদছে। ওর মনে হচ্ছে মিনুক অনন্ত কাল ধরে পোঁদে ঠাপাচ্ছে। মিনুক অবন্তীকে পোঁদ দিয়ে ধোন চেপে ধরতে বলে পিছন থেকে সারার গলায় ঘাড়ে চুমু চুমু খেতে খেতে ওর ডবকা মাই চটকাতে লাগলো আর ওর তুলতুলে পোঁদে চড়-চাপড় মারতে মারতে অসুরের শক্তিতে রাক্ষুসে ঠাপে অবন্তীর পোঁদ মারতে থাকলো। অবন্তী অনেক কষ্টে কুকুরের মতো পোদে পোঁদঠাপ খাচ্ছে।

– ওহ্‌হ্‌হ্‌হ্‌হ্ অবন্তী সোনা; আমার মাল আসছে, এই নাও তোমার পোদ ভর্তি করে ছেলের মাল নাও। এই নাও আসছে… আসছে… আমার মাল… ঘন তাজা মাল… নাও সোনা নাও… উম্‌ম্‌ম্‌ম্‌ম্… ইস্‌স্‌স্‌স্‌স।

– ওহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ মিনুক সোনা; আমারও আসছে, পোদে তোর চোদন খেয়ে আমারও ভোদা দিয়ে রস বের হবে। কি মজা, দ্যাখ তোর মামনী কেমন চোদানী মাগী। পোদে চোদন খেয়ে ভোদার রস ছাড়বো; হায় ঈশ্বর, ছেলের মাল আমার পোদের ভিতরে পড়ছে রে। ওহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌ আমার হচ্ছে, তোর বেশ্যা মামনীর ভোদার রস বের হচ্ছে ইস্‌স্‌স্‌স কি সুখ…

পাছা দুলিয়ে সুখ আস্বাদন করতে করতে নেতিয়ে অবন্তী সুখে কাতর হয়ে উঠল। এরপর অবন্তী বললো,

– মিনুক সোনা, পোঁদ থেকে বাঁড়াটা বের করে গুদে ঢুকিয়ে চাপ মার। আমার রসটাও এবার বের করে দেয়।

মিনুক আর গায়ে একটুও জোর পাচ্ছিলো না। তবু মামনীর পোঁদ থেকে বাঁড়াটা বের করে ঐ ভঙ্গিতে মামনীর গুদে ঢুকিয়ে দেয়। তারপর দুই বগলের পাশ থেকে দু’হাত বাড়িয়ে মাই দুটো ধরে ঠাপাতে আরম্ভ করে। অবন্তী একটা ওঁক্ করে আওয়াজ করে উঠে। মিনুক ঠাপাতে ঠাপাতে দেখতে লাগলো ওর ঘামে ভেজা তলতলে পাছাটা প্রতিটা ঠাপের সাথে সাথে আছড়ে পড়ছে অবন্তীর তলপেটের ওপর… চেপটে যাছে সেগুলো… পরক্ষনেই আবার সরে গিয়ে দুই পাছার দাবনার ফাঁক দিয়ে দেখা যাচ্ছে ওর গুদের রসে ভেজা তার ঠাটানো বাঁড়াটা… আবার সেটা পরের ঠাপে হারিয়ে যাচ্ছে ওর গুদের মধ্যে, পাছার আড়ালে…
অবন্তীর কাছে সে এক অপুর্ব অনুভুতি, চোখ বুজে সুখ অনুভব করতে থাকে। শুরু হল মিনুকেরর ঠাপ, বাঁড়াটা গুদের ভেতরে ঢুকছে আর বেরোচ্ছে। অবন্তীও তল ঠাপ দিতে থাকে দু-হাতে মিনুকের কোমর ধরে।

– সবাই দেখে যাওগো, আমার পেটের ছেলে আমাকে চুদে চুদে খাল করে দিচ্ছে, ওরে সবাই এসে আমার আসল পুরুষ ছেলেটাকে দেখে যাও। এমন রাজ বাঁড়াটা কি ভাবে আমার গুদে ঢুকছে। আমার আবার জল খসছে.. ধর… ধর… জোরে… জোরে… ঠাপা… তোর মামনীর গুদ।

মিনুক বুঝতে পারে মামনীর সময় হয়ে এসেছে, জোরে জোরে ঠাপ চালাতে থাকে, ফচফচ আওয়াজ হচ্ছে। ঠাপ খেতে খেতে অবন্তীর অবস্থা খারাপ হয়ে যাচ্ছে, ওর জল খসে যাবার লগ্ন এসে গেছে। অবন্তীর শরীর ধনুকের মতো বেঁকে গিয়ে জল খসালো। মিনুক বুঝতে পেরে গদাম গদাম করে ধোন চালিয়ে ঠাপাতে লাগলো। একটা চিত্কার দিয়ে অবন্তী থেমে গিয়ে নিচে শুয়ে হাপাতে লাগল। অবন্তীর গুদের জল মিনুকেরর ধোনকে নতুন করে ভিজিয়ে দিল। আবারও আগের মতো নিথর দেহে দুজনেই বিছানায় পড়ে থাকলো।

This story নায়িকা অবন্তীর অসুস্থতা appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • সমজ যৌনতাঃ রাব্বি-হাসান – পর্ব ১
  • অফিসের প্রেম
  • Sex with my wife’s sexy psychiatrist – Bengali illegal sex story
  • আমার মাই আমার গার্লফ্রেন্ড
  • বিয়ে নামের সাইনবোর্ড। পর্ব – প্রতিশোধ (৩)

Leave a Comment