নায়িকা শ্রাবন্তী ও তার ছেলের চুদাচুদি ২

–তোমার মামনি যেভাবে বলে, সেভাবেই বসো ঝিনুক।তোমার মায়ের কাছে তুমি এখনও সেই ছোট্ট ঝিনুকই আছ। ma chele chodar golpo
যদিও তুমি এখন কলেজে পড়তে যাচ্ছ, কিন্তু ছেলেমেয়েরা কখনও ওদের বাবা মায়ের কাছে বড় হয় না।তাই লজ্জা সংকোচ না করে রিলাক্স হয়ে বসো।আর সমস্যা হলে আমাকে বলো।কিন্তু বললেই বা আমি কি করব?এখন তো আর কোন উপায় নেই।রোশান হেসে বলে।

তার চোখ সামনের দিকে, সামনে বেশ গাড়ির জটলা লেগে আছে।যদিও এখনো তারা হাইওয়েতে উঠে নাই, কিন্তু হাইওয়েতে উঠার পথই যে এটা।

–ধ্যাত।এখানেই জ্যাম শুরু হয়ে গেলো।আজ না জানি কপালে কি আছে? ঝিনুক, তোমার পা ধরে গেলে আমাকে বলো।তাহলে আমি গাড়ি দাড় করাবো, আর তুমি একটু নেমে হাত পা ছড়িয়ে দিয়ে আরাম করতে পারবে।ঠিক আছে ব্যাটা? রোশান আদরের স্বরে বলল।

–ঠিক আছে বাপি।আমি বলবো তোমাকে।ঝিনুক ছোট করে বললো।

হঠাৎ ওর মাথায় একটা দুষ্ট বুদ্ধি খেলে গেলো।সে বাম হাতে মোবাইলে ওর মামনিকে একটা মেসেজ লিখল, মামনি, তোমাকে খুব হট লাগছে। ma chele chodar golpo

শ্রাবন্তীর হাতের মোবাইল ভাইব্রেট করে উঠলো, আর সে মোবাইল বের করে দেখলো যে ছেলে ওকে মেসেজ পাঠিয়েছে।পড়েই প্রথমে শ্রাবন্তীর খুব রাগ হলো।তারপরেই মনে হলো আরে ওতো একটা বাচ্চা ছেলে, মা কে কি বলা যায় আর কি বলা যায় না এতটা ধারনা ওর এখনও তৈরি হয় নাই।আর এই কথাটা সে ওর বাবার সামনে বলতে পারছিলো না দেখেই হয়ত মেসেজ দিলো।

১ মিনিট শ্রাবন্তী চিন্তা করলো, কোন উত্তর দিলো না।পিছন থেকে ঝিনুক ওর মামনির হাবভাব খুব মনোযোগ দিয়ে লক্ষ্য করলো।

প্রায় ১ মিনিট পরে শ্রাবন্তী মোবাইল হাতে নিয়ে ছেলের মেসেজের উত্তর দিলো, –ধন্যবাদ।কিন্তু মা কে এই সব কথা এভাবে কেউ বলে বোকা ছেলে?

ঝিনুক উত্তর পেয়ে বুঝল যে তার মামনি রাগ করে নাই।তাই সে পাল্টা উত্তর লিখলো,

–কি করবো? তোমাকে হট লাগলে তো হটই বলতে হবে, তাই না?

–এটা ঠিক না, মামনিকে এই রকম কেউ বলে না। শ্রাবন্তী উত্তর দিলো মেসেজে।

–তাহলে কাকে বলে?

–তুই এখন কলেজে পড়বি, তোর কত গার্লফ্রেন্ড হবে।ওদের বলবি।

–তাহলে তোমাকে কে বলবে?

–আমকে বলবে তোর বাবা মানে রোশান।জানিস না? ma chele chodar golpo

দুজনের মোবাইল একটু পর পর ভাইব্রেট করছে।শ্রাবন্তীর ভালোই লাগছে এভাবে নিজের ছেলের সাথে মোবাইলে চ্যাট করতে।

–আর কেউ বলবে না?

–না, আর কারও তো সেই অধিকার নেই।

–তাহলে রাজিব বিশ্বাস আর কৃষাণ আঙ্কেল যে বলত?

– আরে, ওরাও তো আমার হাজবেণ্ড ছিল।ওরাও বলতে পারবে।

–তাহলে দেব আঙ্কেল যে বলে?

আচমকা শ্রাবন্তীর নিশ্বাস বন্ধ হয়ে গেলো, কি লিখলো ঝিনুক? এটা সে জানলো কিভাবে? প্রথমে খুব রাগ চড়ে গেলো তার।

কিন্তু বড় বড় করে দুইটা নিশ্বাস ফেলে রাগটা কিছুটা কমালো শ্রাবন্তী।একবার ভাবলো ঘুরে ঝিনুককে জিজ্ঞেস করবে।পড়ে ভাবলো এভাবে মেসেজেই জানতে চাই।নাহলে রোশান শুনে ফেলবে এসব কথা।এতো গোপনীয়তার সাথে শ্রাবন্তী এসব করে, তারপরও ছেলে জানলো কিভাবে এটাই আশ্চর্য লাগছে ওর কাছে।

–কি বললি তুই? তোর দেব আঙ্কেল কখন আমাকে হট বললো? শ্রাবন্তী উত্তর দিলো।

–তুমি মেসেঞ্জারে আসো, ওখানে কথা বলি। ঝিনুক ওর মাকে মেসেঞ্জার ওপেন করতে বললো।

–কেন? এখানেই বল… শ্রাবন্তী জেদ দেখালো। ma chele chodar golpo

–না, ওখানেই আসো।ওখানেই কথা বলি। ঝিনুকও জিদ ধরে রাখলো।

শ্রাবন্তী কি আর করে, মেসেঞ্জার ওপেন করে ছেলেকে লিখল, এলাম, এইবার বল।

–আমি শুনেছি দেব আঙ্কেল, তোমাকে বলছে এই কথা।

–কখন? কবে? শ্রাবন্তীর কৌতূহল বাড়ছে।

–এই তো গতবছরই।বাপির (রোশান) সাথে তোমার বিয়ের আগে বাপি আর দেব আঙ্কেলসহ বেশ কজন বন্ধু আসলো রাতে দিদার বাড়িতে।তখন শুনেছিলাম।

–কিন্তু দেব তো এমন কোন কথা বলে নাই আমাকে।

–বলেছে, আমি নিজের কানে শুনেছি।

–কখন?

–কেন পেঁচাচ্ছ মা, আমি শুনেছি।আর দেখেছিও।তুমি দোতলায় আমার রুমের পাশে দেব আঙ্কেলের সাথে যা যা করেছো সব।

শ্রাবন্তীর চোখ কপালে উঠে গেলো।ওদিকে গাড়ি জ্যামে আঁটকে গেছে।একটু একটু করে নড়ছে কিছুক্ষন পরে পরে।

–উফ কি যে হলো এই জ্যাম থেকে কখন যে ছাড়া পাবো? নিজে নিজেই রোশান বলল।

শ্রাবন্তীর চমক ভাঙ্গলো স্বামীর কথা শুনে।ছেলের কথার উত্তরে কি বলবে, সেটা চিন্তা করছিল।ঝিনুক যে এমন একটা কথা জানে, সেটা ওকে এতদিনেও বুঝতে দেয় নাই।

–শুন, বড়দের এসব ব্যাপারে ছোটরা নাক গলাতে নেই।তুই কি তোর বাপিকে এসব বলেছিস?

–পাগল হয়েছো, বাপিকে কেন বলবো? আমি কি এতো ছোট নাকি যে কোন কথা বলতে হবে বুঝি না?

–Ok. তোর বাপিকে এসব বলিস না।কিন্তু তুই তো সেইদিন মন দিয়ে পড়ছিলি, পরের দিন তোর পরীক্ষা ছিলো।তুই দরজা বন্ধ করে পড়ছিলি।আমি কি জানতাম যে তুই আমার উপর গোয়েন্দাগিরি করছিলি?

–ছি মামনি, গোয়েন্দাগিরি কেন করবো? তোমার সাথে যখন ধস্তাধস্তি করছিলো আঙ্কেল, তখন শব্দ শুনে আমি উকি দিয়েছিলাম রুম থেকে বেরিয়ে।আমি একদম শব্দ করিনি ,তাই তুমি বুঝতে পারো নাই যে আমার রুমের দরজা খুললাম আমি।দেখলাম তোমরা দুজন চুমু খাচ্ছ চুক চুক চকাস শব্দ করে।আর আঙ্কেল তোমার স্তন দুটি টিপছে আর বলছে, শ্রাবন্তী তোমাকে আজ খুব হট লাগছে, আজকে তোমাকে লাগাতে হবে।তুমি না না করছো, আর আঙ্কেলের পুরুষাঙ্গকে কাপড়ের উপর দিয়ে আদর করছ ma chele chodar golpo

–উফ, তুই দাড়িয়ে এইসব দেখলি? তোর ওখান থেকে সড়ে যাওয়া উচিত ছিলো। শ্রাবন্তী লিখলো।

–জানি।কিন্তু আমি ভাবলাম আঙ্কেল তোমাকে নেংটো করবে, তাই তোমার শরীর দেখার লোভ সামলাতে পারছিলাম না।তাই দাড়িয়ে দেখলাম।

–খুব খারাপ হয়ে গেছিস তুই।মামনির এসব কেউ দেখার চেষ্টা করে?

–তুমি জানো, আমি আজ পর্যন্ত কোনদিন কোন মেয়েকে নেংটো দেখি নাই সামনা সামনি? শুধু পর্ণ মুভিতে দেখেছি।

–সেই জন্যেই দাঁড়িয়েছিলি?

–হুম…কিন্তু একটু পরেই নিচ থেকে দিদা তোমাকে ডাক দিলো।তুমি আঙ্কেলকে সরিয়ে দিলে, কিন্তু দেব আঙ্কেল বার বার তোমাকে বলছিলো, কখন লাগাতে দেবে শ্রাবন্তী?তোমাকে না লাগিয়ে আর থাকতে পারছি না।আর তুমি বললে যে, এখন হবে না দেবদা, পরে আমি সুযোগ মত তোমাকে ডেকে নেবো ক্ষন একদিন।তখন দিব তোমাকে সব।প্লিজ এখন ছেড়ে দাও, নিচে আমার মা আর হবু বর রোশান অপেক্ষা করছে। ma chele chodar golpo

–উফ কি সাংঘাতিক! তুই এসব দাড়িয়ে দাড়িয়ে শুনলি ওহঃ।ওফঃ ভগবান আমাকে মেরে ফেলো।

–ছি মামনি, তুমি কেন মরবে? মরুক তোমার শত্রু।আমার দেখতে খুব ভালো লাগছিলো, তোমাকে ওভাবে দেব আঙ্কেলের সাথে ওসব করতে।আঙ্কেল বার বার তোমাকে কিস করছিলো, আর তুমিও কিস করার সময় গুঙ্গিয়ে উঠছিলে বার বার।

–উফ আর বলিস না, আমি পাগল হয়ে যাবো। শ্রাবন্তীর চোখেমুখে আতঙ্ক বিরাজ করছে, ছেলে তার এসব জেনে ফেললো।যে কোন মায়ের জন্যে এ যে বড়ই লজ্জার কথা।

–আমি জানি, দিদা তোমাকে ডাক না দিলে তুমি হয়ত দেব আঙ্কেলকে তখনই লাগাতে দিতে।আমি তো লাইভ পানু দেখার আশায় ছিলাম, তারপরও যা দেখলাম তাতেই আমার বেশ হয়েছিল।

অনেকদিনের হ্যান্ডেল মারার রসদ যোগাড় হয়ে গিয়েছিলো।

তোমাকে ওই সময় হেব্বি হট লাগছিলো, যখন দেব আঙ্কেল তোমার মাই দুটিকে আচ্ছামত টিপছিলো তোমার পড়নের টপসের উপর দিয়ে।ওই দিন মনে হয় তুমি ব্রাও পড়ো নাই ভিতরে, তাই না মামনি?শ্রাবন্তী শুধু পড়ে যাচ্ছিলো ছেলের মেসেজ, একটার পর একটা কিন্তু কি উত্তর দিবে ভেবে পাচ্ছিলো না।ওর ছেলে যে এত বড় হয়ে গেছে আর এতো কিছু বুঝে কোনদিন ভাবেনি সে।এই মুহূর্তে সেই ছেলের কোলে চেপে ওর মেসেজ পড়ছে, এটা ভাবতে শ্রাবন্তীর গুদের ভিতর কেমন যেন একটু শিরশির করে উঠলো।

–তুই কি হ্যান্ডেলিং করিস? শ্রাবন্তী লিখলো।

–হুম ma chele chodar golpo

–প্রতিদিন?

–হুম

–কতবার?

–দুবার, তিনবার।ঠিক নাই।

ছেলের উত্তর দেখে শ্রাবন্তীর একটা বড় চাপা নিঃশ্বাস বের হয়ে গেলো।উফঃ কি করছে সে, এভাবে ছেলে কতবার বাড়া খেচে এসব জানার দরকার কি ওর।কিন্তু পর মুহূর্তেই মনে হলো, ও তো মা, ছেলের ভালো-মন্দ এসব তো ওর জানার দরকার আছেই।কিন্তু ছেলে যা বলছে তা সত্যি হলে তো বিপদ, এতো বেশি বাড়া খেচলে ঝিনুক তো অচিরেই যৌনশক্তি হারিয়ে ফেলবে।বিভিন্ন সময় রাস্তায় বিলবোর্ডে এসব পড়েছে শ্রাবন্তী, যে অত্যধিক মাস্টারবেট করলে যৌন ক্ষমতা কমে যায়।

শ্রাবন্তীর হৃদয় কেঁপে উঠে।ওর ছেলে নপুংশুক, এটা ভাবলেই ওর কষ্টে বুক ফেটে যাবে।কিন্তু ওকে কিভাবে এসব বলবে, তাও সে বুঝতে পারছে না।একটা প্রাপ্তবয়স্ক ছেলেকে এসব কিভাবে বুঝাবে কোনদিন ভাবে নি সে।কিছু সময় এভাবে চুপ করে রইলো ঝিনুক।মায়ের দিক থেকে কোন প্রতিক্রিয়া না পেয়ে সে আবার লিখলো,

-জানো মামনি, সেদিন তোমাকে দেব আঙ্কেলের সাথে ওসব করতে দেখে ওই রাতে আমি কতবার বাড়া খেচেছি?

–কতবার?

–৫ বার।আর প্রতিবার তোমার কথা ভেবেই।

শ্রাবন্তীর শরীর কেঁপে উঠলো, শিরদাঁড়া বেয়ে একটা চোরা শীতল স্রোত যেন নেমে গেলো ওর কোমরের দিকে।

ওর শরীর নড়ে চড়ে উঠলো ছেলের কোলে বসেই।গুদ দিয়ে যেন আগুনের হলকা ভাপ বের হচ্ছে।সাড়া শরীরে কামের আগুন যেন একটু একটু করে জেগে উঠছে, গুদটা রসে ভরে যাচ্ছে।কি উত্তর দিবে ভাবতেই পারছে না শ্রাবন্তী। ma chele chodar golpo

–তোর বাপিকে তোর দেব আঙ্কেলের কথা কিছু জানাস না সোনা

–জানাবো না মামনি

–এসব কথা অন্য কারো কাছেও কোনদিন বলসি না, তোর কোন বন্ধুর কাছে।

-বলবো না মামনি।এসব কথা বন্ধুদের কাছেও বলা যায় না তো, আমি জানি।তুমি তো জানো না আমার বন্ধুরা কি রকম নোংরা, ওরা তোমাকে নিয়ে কত নোংরা কমেন্ট করে সুযোগ পেলেই।বিশেষ করে তোমার মাই দুটি নিয়ে কতজনের কত কমেন্ট আমি শুনেছি।অনেকে বলতো যে তুমি মনে হয় প্যাডেড ব্রা পড়ে মাইগুলো খাড়া করে রাখো।আরেকজন বলতো না, ঝিনুকের মামনির মাইগুলো এমনিতেই খাড়া, এখনও ঝুলে নাই।

আমিও ওদের মাকে নিয়ে কমেন্ট করতাম।সেদিন রাজিবের সাথে কথা কাটাকাটি করছিলাম।এক পর্যায়ে রাজিব বলে বসল ‘তোর মাকে চুদি’।ওমনি পাশে থেকে অভিষেক এসে রাজিবকে বলল, ‘ওর মায়ের পাছা দেখেছিস শালা? তোর মত রাজিব ১০ টা ভরে রাখতে পারবে সেখানে।’ এসব আমাদের মাঝে খুব চলে।কিন্তু তোমাকে যে দেব আঙ্কেলের সাথে দেখেছি, এটা কি ওদের সাথে শেয়ার করা যায়? যায় না, তাই বলি নাই কাউকে। ma chele chodar golpo

–ভালো করেছিস, কাউকে বলিস না কোনদিন এসব। শ্রাবন্তী ছোট করে জবাব দিলো, কিন্তু ছেলের কথা শুনে মনে মনে ঝড় বইছে তার।ঝিনুকের বন্ধুরা ওর মাই নিয়ে কেমন ফ্যান্টাসি করে ছেলের কথা শুনে বুঝা যাচ্ছে কিছুটা।

–আমি নিজেও কল্পনা করতাম তোমার মাই দুটি একবার পুরো নগ্ন অবস্থায় দেখার জন্যে কিন্তু কোনদিন সুযোগ পেলাম না।কিন্তু আজ আমি আর থাকতে পারছি না মামনি।আমার যে তোমার মাই দুটি দেখতে খুব ইচ্ছে করছে, আমাকে একটু দেখাও।সেই ছোটবেলার পরে আর কোনদিন দেখি নি তোমার এই দুটিকে।দেখাও না, প্লিজ।

ছেলের আবদার শুনে শ্রাবন্তীর চোখ আবারও বড় বড় হয়ে গেলো।পেটের উপরে ছেলের হাতের আঙ্গুলগুলি ধীরে ধীরে ওর পেটের মসৃণ চামড়ার উপর বুলিয়ে যাচ্ছে।তাতে কেমন যেন একটা শিরশিরানি ভাব ওর মেরুদণ্ড বেয়ে উপর থেকে নিচের দিকে নামছে একটু পর পর।

–মামনির স্তন দেখা ঠিক না, তোর গার্লফ্রেন্ড হলে তখন দেখিস।সুন্দরী গার্লফ্রেন্ডের কচি কচি মাই দেখবি, ধরবি, যা খুশি করবি।

–মামনি, তোমারগুলা স্তন আর অন্যেরটা মাই কেন? আর দেব আঙ্কেল তোমার এগুলো ধরতে পারলে, দেখতে পারলে, আমি কেন পারবো না? এমন তো না যে তুমি বাপির বাইরে কাউকে তোমার শরীরে হাত দিতে দাও না।আচ্ছা যাও, দেখাতে হবে না। ma chele chodar golpo

কপট রাগের অভিনয় করলো ঝিনুক।আর তাতেই শ্রাবন্তীর মন গলে গেলো।ভাবলো ছেলে এভাবে আবদার করছে, দেখতে না পারুক একটু ধরতে দিলে কি অসুবিধা।

ওর নিজের পেটের ছেলেই তো, ছোট বেলায় ছেলেকে কত দুদু খাইয়েছে শ্রাবন্তী।ঝিনুকটা ছোট বেলায় যা দুষ্ট ছিলো, ওকে কিছুতেই বুকের দুধ খাওয়ার অভ্যাস ছাড়াতে পারছিলো না সে।ঝিনুকের বয়স ৫ বছর হওয়া পর্যন্ত সে মায়ের বুক ছাড়ে নি।

–উফ, আর জ্যাম নেই মনে হচ্ছে।বাঁচলাম।এই তোমরা দুজনে এমন চুপচাপ কেন? ঘুমিয়ে পড়লে নাকি?

এই বলে রোশান গাড়ীর ভিতরের রেয়ার ভিউ মিররে চোখ রেখে দেখতে চেষ্টা করলো ওরা কি করছে।কিন্তু অন্ধকারের জন্যে ঠিক বুঝতে পারলো না।

–না না, ঘুমাই নি।ঝিনুক মোবাইলে গেম খেলছে, তাই কথা বলছি না।শ্রাবন্তী নিজেকে সামলে জবাব দিলো স্বামীর কথার।

–বাপি, আমি চ্যাট করছি, তাই কথা বলছি না।ঝিনুক বললো।

–কার সাথে? ওর বাপি উৎসুক হয়ে জানতে চাইলো।

–আমার গার্লফ্রেন্ডের সাথে।ঝিনুক জবাব দিলো।

ওর কথা শুনে শ্রাবন্তী নিচের ঠোঁট কামড়ে ধরলো আর মনে মনে বললো,গার্লফ্রেন্ডের সাথে? নাকি আমার সাথে?

–তোমার আবার গার্লফ্রেন্ড আছে জানতাম না তো? কে সেই সৌভাগ্যবতী?

রোশান জানতে চাইলো। ma chele chodar golpo

–নতুন বাপি।এখনও হয় নাই, হবে হবে করছে।ঝিনুক মজার গলায় বললো।

–হুম, পটানোর কাজ চালাচ্ছ তাহলে? ভালো ভালো।কিন্তু মনে রেখ, যাই করবে নিজের এলাকার মানুষের সাথে।তোমার বিয়ে হবে কলকাতার মেয়ের সাথেই, বাইরের এলাকার কোন মেয়ের সাথে যেন কোন প্রেম ভালবাসা না হয়।

রোশান মজা করার ভঙ্গিতে বললো।

–আচ্ছা বাপি।এই মেয়ে আমাদের এলাকারই।ঝিনুক বললো।

–নামটা বলোতো, শুনি।রোশান কথা বাড়াতে চাইল।

–এখন বলা যাবে না, পরে বলবো।এখন একটু চুপ করো তো বাপি, এক কাজ করো, গান চালিয়ে দাও।তাহলে আমি চুপচাপ একটু চ্যাট করতে পারি।

ঝিনুক বিরক্তির গলায় বললো।

–শুনলে ঝিনুকের মা, তোমার ছেলে গার্লফ্রেন্ড পটাচ্ছে।ছেলের দিকে খেয়াল রেখো যেন বাজে সঙ্গতে পড়ে না যায়।রোশান হেসে একটা হেমন্ত মুখোপাধ্যায় এর গান চালিয়ে দিলো।

–কোন gf এর সাথে চ্যাট করছিস রে? শ্রাবন্তী লিখলো ছেলেকে।

–কেন? তুমি

–আমি তোর গার্লফ্রেন্ড? ma chele chodar golpo

–এখনও হও নাই, তবে হয়ে যাবে।ওসব নিয়ে চিন্তা করো না।

–মাকে গার্লফ্রেন্ড বলছিস, লজ্জা নেই তোর?

–সব লজ্জা এখন আমার দুই পায়ের মাঝে ঢুকে গেছে মামনি।তুমি যে এভাবে কোনদিন আমার কোলে বসবে আমি ভাবতেই পারি নি।উফঃ, কি যে হট লাগছে আমার!

–হুম, সে তো টের পাচ্ছি।আমার নিচে কি যেন একটা ফুলছে।নোংরা অসভ্য ছেলে।তুই মনে হয় প্লান করেই এতো কিছু দিয়ে গাড়ি ভর্তি করেছিস, যেন আমি বাধ্য হয়ে তোর কোলেই বসি।

–এটা কেন আরও আগে ভাবলাম না, সেটা ভেবেই আফসোস হচ্ছে।আগে থেকে প্লান করলে, তোমাকে আরও হট পোশাকে আমার কোলে বসাতে পারতাম।

–আরও হট পোশাক মানে কি? আমাকে কি নেংটো করে তোর কোলে বসাতি নাকি? আর আমিও রাজি হয়ে যেতাম মনে হয় তোর?

–রাজি না হলেও রাজি করানোর চেষ্টা তো করতে পারতাম।তোমাকে ভেবেই তো আমার ওটার অবস্থা এমন খারাপ।তোমার মাই দুটি দেখার কত ইচ্ছে আমার, সেদিনের পর কতবার তোমার রুমে উকি দিলাম।তুমি সব সময় দরজা বন্ধ করে কাপড় পাল্টাও, তাই দেখতে পারি নাই এখনও।

–উফ, তুই দিন দিন এতো নোংরা হচ্ছিস না! আমি তো ভাবতাম আমার ছেলে শুধু লেখাপড়া নিয়েই আছে, আর কোনদিকে খেয়াল নেই।আর তুই নিজের মায়ের রুমে উকি দিস মাকে নেংটো দেখার জন্যে? ছি ছি ma chele chodar golpo

–এটা তো তোমারই দোষ মা, আমার তো দোষ নেই।তুমি দেব আঙ্কেলের সাথে ওসব না করলে তো তোমাকে নিয়ে আমার মনে এমন খেয়াল তৈরি হতো না।আমি তো ভাবতাম যে আমার মামনি কত ভালো, শুধু আমাকে আর বাপিকে নিয়েই থাকে দিন রাত।কিন্তু তোমার মনে যে দেব আঙ্কেলের মত আরও কতজন জায়গা করে নিয়েছে, সে কি আর আমি জানি?

–আমি যা করেছি সেটা শুধু ওই দেবদার সাথেই, আর কারো সাথে আমার কোন ইটিশ পিটিশ নেই।আর তার আগে তোর বাবা রাজিব আর পরে কৃষান।তারা তো আমার হাজবেন্ডই ছিল।

–সেটা আমি কি করে নিশ্চিত হবো বলো? আমি জিজ্ঞেস করলে তো তুমি স্বীকার করবে না, তোমার আর কোন প্রেমিক আছে কি না।তবে বাপি যদি জিজ্ঞেস করে, তাহলে হয়ত সত্যি কথা বলতে পারো।আমি তো বাপিকে আর এইসব কথা বলতে যাচ্ছি না।আমি শুধু চাইছি তোমার মাই দুটি একবার দেখতে, একটু ধরতে।ছোট বেলায় ধরতে পারলাম আর এখন একটু বড় হয়েছি বলে আর ধরতে দিচ্ছো না, এটা কি ঠিক?

–হুম, সব তো আমারই দোষ।তোর বাবা আর কৃষাণ আমার চাহিদা পুরোটা মিটাতে পারতো না এটা আমার দোষ, তোর বাবার বন্ধুরা আমার দিকে হাত বাড়ায় এটাও আমার দোষ, আমার নিজের পেটের ছেলে মাকে কল্পনা করে হাত মারে এটাও আমারই দোষ।সব দোষ তো আমারই। ma chele chodar golpo

–ওয়াও, তোমার হাজবেন্ডরা চাহিদা মিটাতে পারত না? আচ্ছা, এই জন্যেই তুমি দেব আঙ্কেলের সাথে শুরু করেছিলে?

–হুম, সেই জন্যেই তো।

–Ok. আমাকে তোমার মাই দুটি দেখতে দাও, একটু ধরতে দাও, তাহলে সব দোষ কেটে যাবে।আমার মুখ একদম বন্ধ থাকবে, বাপির সামনে কোনদিন খুলবে না।

–আবারও একই কথা? আর তোর এটাকে সরিয়ে রাখ, আমাকে খোঁচাচ্ছে খুব।

–তুমি আমার কোলে বসা, আমি এটাকে সরিয়ে কোথায় রাখবো বলো? তুমি চাইলে এটার কোন ব্যবস্থা করতে পারো, আমার পক্ষে তো কিছু করা সম্ভব না।

–উফ ভগবান আমি যে কি করি

–কিছু করতে হবে না, সব কিছু আমিই করবো।তুমি শুধু আমাকে তোমার মাই দুটি ধরার অনুমতি দাও।

–না, মায়ের বুকে হাত দেয়া ঠিক না। ma chele chodar golpo

–কেন? ছোটবেলায় তো দিয়েছি, এখন দিলে কি হবে? দেব আঙ্কেল পারলে আমি পারবো না কেন?

–ছোটবেলায় হাত দেয়ার অনুমতি থাকে, বড় হলে আর থাকে না।আর তোর দেব আঙ্কেল তো আমাদের পরিবারের কেউ না, তুই আমার নিজের পেটের ছেলে।আমার শরীরের ভিতরে তোর জন্ম, ভুলে গেছিস?

–না ভুলি নাই।সেটাই তো দেখতে চাইছি, কোথা দিয়ে আর কিভাবে আমি আসলাম এই পৃথিবীতে।

এই মেসেজ লিখেই ঝিনুক আর ওর মামনির মতের তোয়াক্কা না করে নিজের ডান হাত উপরে নিয়ে কাপড়ের উপর দিয়েই ওর মামনির ডান দিকের মাইটা খপ করে চেপে ধরলো।- উফঃ, কি হচ্ছে! জোরে বলে উঠলো শ্রাবন্তী।সেই কথা কানে গেলো সামনে বসে থাকা রোশানেরও।

–কি হলো? আমি তো গাড়ি ঝাঁকি দেই নাই? রোশান ঘাড় কাত করে জানতে চাইলো।

যদিও ঝিনুকের হাত যে শ্রাবন্তীর মাইয়ের উপর, সেটা সে দেখতে পেলো না নিজের সিটের উপরের অংশের জন্য।শ্রাবন্তীও বুঝতে পারলো ওর এতো জোরে কথাটা বলা উচিত হয় নাই, এখন স্বামীকে কি বলে বুঝ দিবে সে?

–ঝিনুক পা নাড়াচ্ছিলো, তাই আমি পরে যাচ্ছিলাম।এই তুই চুপ করে বস। ma chele chodar golpo

কপট ধমকে উঠলো ছেলের ওপর।নিজের হাত নিয়ে ছেলের ডান হাতের উপর রেখে ওটাকে মাইয়ের উপর থেকে সরিয়ে দিতে চেষ্টা করলো।

–ঝিনুক, তোমার কষ্ট হচ্ছে? রোশান চিন্তিত হয়ে জিজ্ঞেস করলো।

–হচ্ছিলো, এখন ঠিক আছি বাপি।পা দুটি একটু নাড়িয়ে নিলাম।এখন ওকে।

ঝিনুক ওর হাত কোনভাবেই মাইয়ের উপর থেকে সড়াতে রাজি না।এক দলা মাখনের খামির ভিতর যেন ওর হাত চেপে বেসেছে।ছেলের হাত সড়াতে না পেরে শ্রাবন্তী লিখলো,

–হাত সরিয়ে নে।আমি তো অনুমতি দেই নাই, তুই হাত দিলি কেন?

–আমি তো আর পারছিলাম না তোমার অনুমতির জন্যে অপেক্ষা করতে।একটু ধরতে দাও, তারপর হাত সরিয়ে নিবো।

শ্রাবন্তী চুপ করে রইলো।সামনে বসা স্বামীর সামনে ছেলের সাথে কোন সিনক্রিয়েটও করতে পারছে না, আবার জোয়ান ছেলের আগ্রাসী আক্রমনও প্রতিহত করার শক্তি পাচ্ছে না সে মন থেকে।

ঝিনুক যেভাবে কাপড়ের উপর দিয়ে মাই দুটিকে টিপে যাচ্ছে পকাপক পকাপক করে, তাতে নিষিদ্ধ সুখের আবেশ যেন দেহে ছড়িয়ে পড়ছে শ্রাবন্তীর।কি করবে বা কি বলবে, কিছুই মাথায় আসছে না ওর।

ওদিকে মামনির দ্বিধাহীনতাকে পুঁজি করে সুযোগ পেয়ে ডান হাত দিয়ে ডান মাইটাকে কাপড়ের উপর দিয়ে টিপে সুখ নিতে লাগলো ঝিনুক। ma chele chodar golpo

একটু পরে আবার হাতটা সরিয়ে নিয়ে পেটের কাছে রেখে, টপসের ভিতরে হাত ঢুকিয়ে ব্রা এর উপর দিয়ে মাইটাকে আবারও চেপ ধরলো।

–কি হলো এটা? তুই না বললি হাত সরিয়ে নিবি? ঝটপট মেসেজ দিল ছেলেকে।

–ধরাই তো হলো না, তারপরই তো সরাবো।তোমার ব্রা এর উপর দিয়ে ধরে জুত হচ্ছিলো না। ঝিনুকও সাথে সাথে মেসেজে উত্তর দেয়।

–তুই যা করছিস ঠিক হচ্ছে না কিন্তু, তোর বাপি জানলে কি হবে ভেবেছিস?

–বাপি জানলে আমাকেও তাহলে বাপির কাছে সব সত্যি কথাই বলে দিতে হবে বাধ্য হয়েই।এখন তুমিই বলো, আমি কি বাপিকে সব সত্যি কথা বলে দিবো? নাকি তুমি আমাকে চুপচাপ কিছু সময়ের জন্যে মাই টিপে সুখ নিতে দিবে?

ছেলে এখন সরাসরি ওকে ব্লাকমেইল করছে।শ্রাবন্তী নিজের স্বামীর কাছে ওর এই পরকীয়ার শুরুটা কোনভাবেই প্রকাশ করতে চায় না।আবার ওর ছেলে যেভাবে আক্রমন করছে, তাতেও ওর সায় নেই।আবার ছেলেকে রাগিয়েও দিতে চায় না।

অন্যদিকে নিজের শরীরও ওর নিয়ন্ত্রণের বাইরে যেতে শুরু করেছে, এক নিষিদ্ধ নোংরা ভালো লাগা ওর শরীরে মনে ছায়া ফেলতে শুরু করেছে ক্রমশ।

শ্রাবন্তীর বিবেক বুদ্ধি যেন সব লোপ পেতে লাগলো।ওর শরীর যা চায়, ওর মন যা চায়, আর ওর ছেলে যে চায়, এই তিন চাওয়াকে কিভাবে সে মিলাবে, ভেবে পাচ্ছিলো না সে।

–তোমার ব্রা টা খুলে ফেলো মামনি।ধরতে পারছি না ঠিকভাবে।

–তুই কি তোর বাপিকে দেখাতে চাইছিস, তুই যা করছিস আমার সাথে? কি হলো তোর? এমন পাগলামি করতে তো তোকে কোনদিন দেখি নাই। ma chele chodar golpo

–তুমি সহযোগিতা করলেই বাপি কিছুই জানতে পারবে না।তুমি ব্রা খুলে ফেলো।একটা বার চিন্তা করো, আমি অন্য শহরে পড়তে যাচ্ছি।সামনের কয়েকটা বছর আমার জন্যে কত গুরুত্বপূর্ণ।

তুমি আর বাপি থাকবে অন্য শহরে, তাহলে আমি কিভাবে তোমাকে আর পাবো? প্লিজ মামনি, ব্রা টা খুলে দাও।আমাকে একটু ধরতে দাও শেষ বারের জন্যে।আজকের পরে আর কিছুই চাইবো না।এমন পাগলামি করবো না।তোমার গায়ের ঘ্রান আমাকে পাগল করে দিচ্ছে।প্লিজ মামনি, শেষ বারের মত একটু ধরতে দাও।আমি তো দেখতে পাচ্ছি না তুমি আমার সামনে আছো, একটু স্পর্শ করতে দাও।

ছেলের লম্বা আকুতি ভরা মেসেজটা বার বার পরলো শ্রাবন্তী।ওর বিশ্বাস হতে চাইছে না ওরা কি করছে।ছেলে তো যৌনতার নেশায় পুরু বুঁদ হয়ে আছে আর শ্রাবন্তীর শরীরও সেই দিকেই সাড়া দিচ্ছে।একটা শক্ত সামর্থ্যবান পুরুষের হাতের স্পর্শ মাইতে পড়লে ওর অবস্থা যে আরও খারাপ হবে।আর সবচেয়ে বড় কথা ওর স্বামী ওর কাছ থেকে মাত্র ৬ ইঞ্চিরও কম দূরত্বে বসে আছে।কি করবে শ্রাবন্তী, কি করা উচিত ওর?ভেবে কিছু না পেয়ে শ্রাবন্তী ধীরে ধীরে নিজের টপসের ভিতর হাত ঢুকিয়ে নিজের ব্রা টাকে টেনে নিজের মাইয়ের উপর উঠিয়ে দিলো নিঃশব্দে।

Leave a Comment