নিষিদ্ধ দ্বীপ [৬]

Written by fer.prog

সাবিহা জানে আহসানকে কোথায় পাওয়া যাবে। ওদের ঘরের কাছ থেকে একটু দূরে দ্বীপটা একটা বাক নিয়েছে, ওখানে কিছু পাথর আছে সমুদ্রের তীরের কাছে, ওখানেই মন খারাপ হলে আহসান এসে বসে থাকে, সাবিহা অনেকবার দেখেছে এভাবে আহসানকে। নগ্ন অবস্থায় এই দ্বীপে সাবিহার এটা প্রথম হাঁটা, তাই কিছুটা অস্বস্তি হচ্ছিলো ওর, যদি ও স্বামীকে সাথে পেয়ে ওর মনের অস্বস্তি অনেকাংশেই দূর হয়ে গিয়েছিলো।
যেতে যেতে সাবিহা আবার ও জানতে চাইলো ওর স্বামীর কাছে, “জান, আমাকে তোমার ছেলের সাথে সেক্স করতে দেখলে তোমার কাছে খারাপ লাগবে না তো? তোমার মনে হবে না তো, যে আমি তোমাকে ঠকাচ্ছি? সত্যি করে বলো, জান, আমি সম্পূর্ণ নিশ্চিত হতে চাই, তোমার মনে কষ্ট দিয়ে আমি কোন আনন্দ পেতে চাই না।”
বাকের ওর বাম পাশে হেঁটে চলে নারীর দিকে ভালোবাসা ও আবেগের দৃষ্টিতে তাকালো, সাবিহাকে এই নগ্ন অবস্থায় এই দ্বীপে ওর হাত ধরে হেঁটে যেতে দেখে ওর মনে হলো, এর চেয়ে সুন্দর কি আর কিছু আছে? সাবিহার সৌন্দর্য যেন আরও বেশি বিকশিত, আরও বেশি প্রস্ফুটিত হয়ে উঠেছে, সকালের এই নরম মিষ্টি রোদের আলোয়।
বাকের মনে করতে পারলো না, কোনদিন দিনের বেলায় সে সাবিহাকে এভাবে নগ্ন করে কোনদিন হেঁটে চলতে দেখেছে কি না। এখন এই আদিম পরিবেশে ওদের জীবনের সমস্ত সমীকরণ যে নতুন দিকে মোড় নিচ্ছে, সেই সাথে সাবিহার শরীরের সৌন্দর্য ও যেন বহুগুন বেড়ে গিয়ে বাকেরের চোখে ধরা দিচ্ছে।
বাকেরে মনে আফসোস হলো, কেন সে এতদিন যৌনতাকে এভাবে উপভোগ করতে শিখে নাই, জীবনের এই শেষ প্রান্তে এসে এখন নিজের স্ত্রী আর সন্তানের যৌন মিলনের ক্ষন নিজ হাতে তৈরি করে, এখন সে যেন একটু একটু করে যৌনতাকে দূর থেকে উপভোগ করা শিখছে। সকালে ছেলের সামনে সাবিহার সাথে অসুরের মত সঙ্গম করে ওর ভিতরের দ্বিধা দন্দ এমনিতেই অনেকটা চলে গেছে। সে সাবিহার দিকে ঘুরে দাড়িয়ে ওকে নিজের বুকের সাথে মিশিয়ে নিয়ে ওর ঠোঁটে একটা প্রগাঢ় চুমু খেলো।
সাবিহা স্বামীকে চুপ করে ওর দিকে তাকিয়ে থাকতে দেখে কিছুটা চিন্তায় পড়ে গিয়েছিলো, ভাবছিলো, বাকের কি অন্য কিছু চিন্তা করছে, সে কি সাবিহাকে নিজের মন থেকে ছেলের সাথে সঙ্গম করতে দেয়ার ব্যাপারে দ্বিতীয় কোন চিন্তা করছে। কিন্তু সাবিহার সন্দেহকে ধূলিসাৎ করে দিয়ে বাকের বললো, “না, জান, আমি মন থেকেই তোমাকে বলছি, ছেলের সাথে সঙ্গম করার জন্যে, আমার ভিতরে কোন রাগ বা অভিমান নেই, তবে কিছুটা ঈর্ষা বোধহয় কাজ করছে।
নিজের স্ত্রী অন্যজনের সাথে সঙ্গম করবে, এটা ভেবে কিছুটা ঈর্ষা কাজ করছে আমার ভিতরে, তবে তুমি যে আহসানের সাথে সঙ্গম করে খুশি হবে, এটা মনে করে এক পরম প্রশান্তি ও পাচ্ছি, আমি নিজে ও মনে মনে, যেন, তোমাকে সুখ দিতে পেরেই আমার আনন্দ, সেই সুখ তুমি আমার কাছ থেকে পেলে, নাকি আমাদের সন্তানের কাছ থেকে পেলে, সেটা খুব একটা বড় ব্যাপার নয় এই মুহূর্তে আমাদের মধ্যে…মনে হচ্ছে এটা না করলে, এই যে এতো বছর তুমি আমার সংসারে এসে এতো কষ্ট করলে, এতো কিছু দিলে আমাকে, এখন তোমাকে যদি আমি কিছু না দিতে পারি এই শেষ জীবনে এসে তাহলে, আমি যেন নিজের প্রতি ও বড় এক অন্যায় করে ফেলবো, বিশেষত, এখন যেভাবে আমরা এই দ্বীপে আটকা পড়ে আছি, তাতে তোমাকে এর চেয়ে বেশি কিছু দেয়া আমার পক্ষে তো সম্ভব না।
তাই আমি সুস্থ মাথায় বলছি, তোমাকে আমাদের ছেলের সাথে সঙ্গম করার জন্যে…আর এই সঙ্গমের ফলে যদি তোমার মাতৃত্ব আবার পূর্ণতা পায়, তাহলে আমার চেয়ে বেশি খুশি আর কেউ হবে না, জান…তাই তুমি নিশ্চিত হয়ে সব দ্বিধা মন থেকে ঝেড়ে ফেলে ছেলের সাথে সঙ্গম করো…”-বাকের যেন আজ সাবিহার স্বামী নয়, এক পরম আকাঙ্খিত বন্ধু, এমনভাবে ধীরে ধীরে সাবিহাকে কথাগুলি বললো বাকের।
বাকেরের মনে যে ওর প্রতি অনেক ভালোবাসা, সেটাকে যেন এই কথাগুলির মধ্য দিয়ে আবার ও অনুভব করলো সাবিহা। ওর মন খুশিতে নেচে উঠলো। “ওহঃ জান, আমি বার বার ভয় পাচ্ছি, যে তুমি যদি আমাকে চরিত্রহীনা মনে করো, আমাকে আর ভালো না বাসো, তাহলে আমার খুব কষ্ট হবে, এই দ্বীপে তোমরা আমার সবচেয়ে আপন দুজন মানুষ, তোমাদের কারো কাছ থেকে এতটুকু ঘৃণা বা অবহেলা আমি যে সইতে পারবো না জান…”
“না, জান, তুমি কোন ঘৃণা পাবে না আমাদের কাছ থেকে, আমি ও তোমাকে প্রচণ্ড ভালোবাসি, আর তোমার ছেলে ও তোমাকে অনেক ভালবাসে, আমরা দুজনে কোনদিন তোমাকে কোন কষ্ট দিবো না…তবে তোমার কাছে আমার একটা দাবি আছে, সোনা, সেটা মানতে হবে তোমাকে…”—বাকের ওর স্ত্রীকে বললো।
সাবিহা উদ্বিগ্ন মুখে স্বামীর দিকে তাকিয়ে কি সেটা জানতে চাইলো। বাকের বললো, “দেখো জান, এখন থেকে আমাদের সবার জীবন এক অন্য নিয়মে চলবে, আমাদের পুরনো পৃথিবীতে আমরা যেভাবে চলতাম, যে ভাষায় কথা বলতাম, যেসব সামাজিক আচরন মেনে চলতাম, সেগুলি, এখন আর আমাদের জন্যে কোন প্রয়োজনীয় কিছু নয়, তাই আমি চাই, আজকের পর থেকে, আমরা সবাই যৌনতাকে খুব তীব্রভাবে যেন উপভোগ করতে পারি, সেই জন্যে তোমাকে নগ্ন বা অর্ধনগ্ন অবস্থায় দেখলেই আমার ভালো লাগবে, আমি নিশ্চিত যে তোমার ছেলের ও সেটা ভালো লাগবে, আর তুমি ওকে অনেক লেখাপড়া শিখিয়েছো কিন্তু যৌনতার নোংরাভাষা ওকে মনে হয় শিখাওনি, তাই আমি চাই, যেন আজকের পর থেকে আমরা যৌনতার নোংরা কিন্তু উদ্দিপক ভাষাগুলি মুখে সব সময় ব্যবহার করবো, যেমন তোমার যোনিকে যোনি না বলে গুদ বলতে শিখাও আহসানকে, তোমার দুধকে মাই, সেক্সকে চোদাচুদি, এভাবে শিখাও ছেলেকে, আমি ও আজ থেকে তোমার সাথে এই সব শব্দ ব্যবহার করেই চুদবো তোমাকে, ঠিক আছে সোনা?”
স্বামীর কথা শুনে সাবিহার গাল দুটি লজ্জায় রাঙ্গা হয়ে উঠলো, বাকের যে ওর সাথে ছোটলোক নোংরা নিচ লোকদের ভাষা ব্যবহার করতে চায়, এটা শুনে নিজের যৌনাঙ্গে একটা শিরশির অনুভুতি অনুভব করলো সাবিহা। ওর মনে পড়ে গেলো, বিয়ের পর পর, একদিন সে যখন ওর স্বামীর সামনে ওর লিঙ্গকে বাড়া বলে উচ্চারন করেছিলো, তখন বাকের কি রকম রাগ হয়ে গিয়েছিলো, সাবিহা যেন এই সব খারাপ শব্দ আর কোনদিন উচ্চারন না করে, সেই জন্যে ওকে বেশ জোরে ধমক দিয়েছিলো বাকের। ওর সেই স্বামীই আজ চায় ওর মুখ থেকে ওই সব নোংরা গুদ, বাড়া, মাই, চোদাচুদি…এই সব শব্দ শুনতে, তাও শুধু শুনতে না, ওদের ছেলেকে ও এই সব শব্দ শিখাতে ওকে আদেশ দিচ্ছে।
সাবিহা ওর স্বামীর চোখের দিকে তাকিয়ে বুঝতে চেষ্টা করলো, সেই বাকের আর আজকের এই বাকের যেন সম্পূর্ণ ভিন্ন দুটি মানুষ। কোন কথা বা কাজে বা আচরণে যেন ওদের কোন মিল নেই।
“তুমি চাও, আমি ছেলেকে গুদ, বাড়া, মাই, চোদাচুদি এই সব শব্দ শিখাই?”-সাবিহা যেন এখন ও বিশ্বাস করতে পারছে না ওর স্বামীর কথা, সে আরও বেশি নিশ্চিত হতে চায়।
“হ্যাঁ, জান, সেটাই চাই আমি, শুধু ওকে শিখাবাই না, আমার সাথে ও এখন থেকে এই সব শব্দই ব্যবহার করবে আর আমি ও ব্যবহার করবো, যেহেতু আমরা এখন আদিম মানব জীবনে চলে যাচ্ছি, তাই আমাদের এখন যৌন উত্তেজনার আরও একটি খোরাক হবে এই সব নোংরা কথাগুলি…”-বাকের নিশ্চিত করলো ওর স্ত্রীকে।
“ঠিক আছে জান, তাই হবে আজ থেকে…”-সাবিহা স্বামীর আবদার হাসিমুখে মেনে নিলো, মনে মনে সে জানে যে, এই সব শব্দ কথা বলতে ও শুনতে সে কত পছন্দ করতো একটা সময়, এর পড়ে সমাজের নিয়ম ভদ্রতার যাঁতাকলে পড়ে ওর মন থেকে এই গুলি সব কর্পূরের মত উবে গিয়েছিলো যৌনতার সেই সব সুগন্ধি আজ থেকে সে স্বামীর অনুমতি নিয়েই ছড়াবে ওর চারপাশের পৃথিবীতে।
দুজনে মিলে হাত ধরাধরি করে আরও কিছুটা এগুতেই একটা পাথরের উপরে আহসানকে বসে থাকতে দেখলো ওরা। স্বামীর হাত ধরে সাবিহা জোর পায়ে ছেলের দিকে এগিয়ে গেলো, যেন ওটাই আজ থেকে সাবিহার ভবিষ্যৎ, এক আলোক উজ্জল জীবনের প্রতিশ্রুতি।
আহসান সমুদ্রের দিকে তাকিয়ে ওর হাতের মুঠোয় রাখা ছোট ছোট নুরি পাথরগুলীকে সমুদ্রে নিক্ষেপ করছে একটু পর পর। সাবিহা আর বাকের এসে দাঁড়ালো আহসানের পিছনে। আহসান এখন ও বুঝতে পারে নি, যে ওর পিছনে কেউ এসে দাঁড়িয়েছে।
সাবিহা গলা খাঁকারি দিতেই কিছুটা চমকে উঠে আহসান পিছন ফিরে দেখতে পেলো ওদের দুজনকে। আহসানের চোখ বড় বড় হয়ে গেলো, ওর আম্মুকে এভাবে সম্পূর্ণ নগ্ন অবস্থায় দেখে, তাও আবার ওর আব্বুর সাথে।
বাকেরই আগে মুখ খুললো, “বাবা, আহসান, তোর আম্মু তোর সাথে কিছু কথা বলবে এখন, কথাগুলি মন দিয়ে শুনিশ…আমি এখন যাই, তোমরা কথা বলো…”-এই বলে বাকের ওর স্ত্রীকে সামনের দিকে এগিয়ে দিয়ে নিজের পিছন ঘুরে ধীর পায়ে চলে যেতে লাগলো।
আহসান কিছুটা হতভম্ব হয়ে গেছে। সকালের এই ঘটনার পর থেকে ওর মনে রাগ অভিমান, ঈর্ষা ওর মনকে ক্রমাগত কুড়ে কুড়ে খাচ্ছিলো, এখন ওর মাকে এভাবে নেংটো অবস্থায় ওর আব্বুর সাথে ওর কাছে আসতে দেখে আহসানের মাথায় খলেছে না যে কি হচ্ছে। ও ভাবলো, সকালে ও যে ওর আব্বু আর আম্মুর সেক্স এভাবে সামনে দাড়িয়ে দেখছে, সেই জন্যেই ওকে বকা দিতে আর এই রকম কাজ যেন সে আর না করে, সেই জন্যে ওর মাকে দিয়ে গেলো ওর আব্বু ওর কাছে, যেন ওকে বুঝিয়ে বলে। মনে মনে সে নিজে ও ওর আম্মুর সাথে আজ কথার ও যুক্তির একটা যুদ্ধ করবে বলে স্থির করলো। কঠিন দৃঢ় চোখে সে ওর আম্মুর দিকে তাকালো।
ওর স্বামী চলে যাওয়ার পর কিছু সময় সাবিহা নিচে বালুর দিকে দিকে তাকিয়ে রইলো, কিভাবে যে সে ছেলেকে এই সব কথা বলবে, সেটা যেন সে স্থির করে উঠতে পারছিলো না। ছেলে নিজে থেকে কিছু বলছে না দেখে আহসানের মনের ভাব বুঝতে পারলো সাবিহা। ওর মনে যে অনেক রাগের বোঝাপড়া চলছে সেটা সাবিহার চোখ এড়িয়ে গেলো না। সে ছেলের চোখের দিকে চোখ রেখে একটা বড় নিঃশ্বাস বুকে আটকে রেখে বললো, “তোর আব্বু, আজ বিকালে দ্বীপের অন্যপ্রান্তে যাবে, আর ওখানে কাল বিকেল অবধি থাকবে…”।
আহসান ওর চোখের ভ্রু কুচকে ওর মায়ের দিকে তাকালো, মনে মনে চিন্তা করলো, ওর আব্বু দ্বীপের ওই প্রান্তে যাবে তাতে ওর কি লাভ? ওর মা এটা ওকে জানাচ্ছে কেন এতো ঘটা করে? রাগের ভাব গলায় ধরে রেখে আহসান জানতে চাইলো, “তো, কি হয়েছে?”
“মানে রাতে যেন তুই আর আমি, একা থাকি, সেই জন্যে তোর আব্বু চলে যাবে বিকালে…তাই আজ, রাত, আর কালদিনের বেলা, পুরোটা তুই আর আমি পুরো একা থাকবো…”-সাবিহা কথা দিয়ে পরীক্ষা করছে ছেলের ধৈর্য।
“কেন যাবে, আব্বু, দ্বীপের ওই প্রান্তে? আর আমরা একা থাকলে কি হবে?”-আহসান ওর মায়ের কথা বুঝে উঠতে পারছে না, কিন্তু ওর ভিতরের রাগ যে ইতিমধ্যে কমতে শুরু করেছে, সেটা ওর নিজের কাছে ও ধরা পরলো ওর গলার স্বর শুনে। আর আব্বু কাছে না থাকলে ওর আম্মুর সাথে যে সে অনেক রকম খেলা করতে পারে, এই কথা মনে হতেই ওর বাড়া মশাই ফুলতে শুরু করলো। আর তাছাড়া ওর আম্মুকে ও এতো বেশি ভালবাসে যে, আম্মুর প্রতি রাগ বা অভিমান বেশি সময় নিয়ে দেখাতে পারে না সে মোটেই।
“তোর আব্বু যাবে, আমাদেরকে একাকী সময় কাটানোর সুযোগ করে দেয়ার জন্যে, যেন আজ রাতে তুই তোর আম্মুর সাথে সম্পূর্ণ সেক্স করতে পারিস…”-সাবিহা চোখে মুখে কিছুটা কৌতুকের ভঙ্গীতে ছেলেকে বললো।
“তার মানে? তোমার সাথে আমি সেক্স করবো?”-বাকের জোরে চোখ বড় বড় করে বলে উঠলো।
“হ্যাঁ, সোনা…আজ রাত থেকে আমাদের বাকি জীবন, আমি তোর আব্বু আর তোর, দুজনের বউ হয়ে থাকবো, তোর আব্বু রাজি হয়েছে, আমাকে তোর সাথে ভাগ করে নেয়ার জন্যে…তাই এখন থেকে তোর আব্বু যেমন আমার স্বামী, তেমনি তুই ও আমার স্বামী, আমি তোদের দুজনের বৌ, তাই সব স্বামী তার বউয়ের সাথে যা করে, তুই ও আমার সাথে তাই করতে পারবি আজ থেকে…”-সাবিহা ছেলেক বুঝিয়ে বললো, চোখে মুখে দুষ্ট দুষ্ট হাসি দিয়ে।
ওর আম্মুর কথা শুনে আর মুখে হাসি দেখে আহসানের রাগ পড়ে গেলো, কিন্তু ওর আম্মুর কথা ওর যেন পুরো বিশ্বাস হতে চাইলো না। ও প্রচণ্ড শক খেয়েছে হঠাত করে ওর আম্মুর মুখ থেকে এই সব কথা শুনে। ওর এখন ও চুপ করে ওর আম্মুর মুখের দিকে ফ্যালফ্যাল করে তাকিয়ে রইলো। ছেলেকে চুপ করে থাকতে দেখে সাবিহা বুঝতে পারলো ছেলের মনের অবস্থা।
“কি রে বিশ্বাস হচ্ছে না? সত্যি বলছি, তোর আব্বু আজ আমাকে অনুমতি দিয়ে দিয়েছে, তাই এখন থেকে তোর সাথে আমার সেক্স করতে কোন বাধা নেই। এখন থেকে তোর আম্মুর শরীর তুই যখন খুশি তোর ইচ্ছেমত ব্যবহার করতে পারবি? বুঝতে পারছিস না আমার কথা? যেই সেক্স আমার সাথে করার জন্যে দিন দিন তুই পাগল হয়ে উঠেছিস, সেই সেক্স করতে পারবি আজ থেকে, তুই আমার সাথে…এখন বুঝতে পারলি?”-সাবিহা ছেলেকে জড়িয়ে ধরে নিজের খোলা বুকের সাথে ছেলেকে মিশিয়ে দিতে দিতে বললো।
“কি বলছো আম্মু, সত্যি? আব্বু রাজি হয়ে গেছে? ওহঃ আম্মু, আমার যে বিশ্বাস হতে চাইছে না, সত্যি? ওহঃ খোদা! এর মানে, আমি তোমার সাথে সেক্স করতে পারবো? উফঃ…আমার যে কেমন লাগছে?”-আহসানের মুখ দিয়ে এতক্ষনে যেন কথা বের হলো, আর ওর উচ্ছ্বাসমাখা কথাগুলি শুনে সাবিহার যোনীর মধ্যে যেন এক নতুন শিহরন সঞ্চারিত হলো।
“হ্যাঁ, সোনা, এখন থেকে তোর যখনই ইচ্ছে হবে, তোর আম্মুকে লাগাতে পারবি তুই, আমাকে তোর বৌ মনে করে সেক্স করবি তুই!”-সাবিহার লাজুক হেসে ছেলের কাঁধে মুখ ঢেকে রেখে বললো।
“না, আম্মু, আমি তোমাকে কোনদিনই আমার বৌ মনে করে সেক্স করবো না, আম্মু, তোমাকে আমি আমার মা মনে করেই সেক্স করতে চাই, আমি কোনদিন তোমার স্বামী হতে চাই না, আমাকে ছেলে হিসাবেই তুমি তোমার পাশে রেখো, এটাই আমি চাই…”-আহসানের কথা শুনে সাবিহার যোনীর ভিতরে আরও একটা বড় রকমের মোচড় অনুভব করলো সে, ছেলে ওকে নিজের বৌ হিসাবে নয়, নিজের মা হিসবেই ওর সাথে সেক্স করতে চায়, এর মধ্যে যে কি সুখের অমৃত সুধা আছে, সেটা শুধু, সে আর ওর ছেলেই জানে।
“ঠিক আছে সোনা, আমাকে তোর আম্মু হিসাবেই তুই চুদিস, তোর বৌ হিসাবে না।”-সাবিহা ছেলেক আশ্বস্ত করলো।
“ওয়াও, আম্মু, এটা কি বললে, চুদিস? এর মানে কি?”-আহসান অবাক গলায় জানতে চাইলো।
“শুন সেক্সের অনেকগুলি পরিভাষা আছে, ওগুলো একটু নোংরা উত্তেজক শব্দ, আমি এতদিন তোকে শুধু সুদ্ধ ভদ্র ভাষায় যৌন জ্ঞান দিয়েছি, কিন্তু তোর আব্বু, চায়, যেন এখন থেকে আমরা সবাই যৌনতার সেই সব নিষিদ্ধ শব্দ উচ্চারন করে কথা বলি, যেগুলি শুনলে মানুষের ভিতরে যৌন আকাঙ্ক্ষা আরও প্রবল হয়ে যায়, যেমন তোর লিঙ্গকে ওই ভাষায় বলে বাড়া, আমার যোনিকে বলে গুদ, আমার দুধকে বলে মাই, আমার পাছাকে বলে পোঁদ, আর আমদের ভিতরে যেই সেক্স হয়, সেটাকে বলে চোদাচুদি, যেমন এখন থেকে তুই তোর মা কে চুদতে পারবি…বুঝেছিস, বোকা ছেলে!”-সাবিহা যেন নতুন উদ্যমে নিজের সন্তানকে যৌনতার এক নতুন ভাষা শিখাচ্ছে, এমনভাবে বললো।
“ওয়াও, আম্মু, এই সব শব্দ আমি কোনদিন তোমার মুখ থেকে শুনিনি!”-আহসান অবাক করা গলায় বললো।
“শুনিস নি, কারণ, ভদ্র মানুষেরা এই সব শব্দ উচ্চারন করে না, এখন আমরা যেই অবস্থার মধ্যে আছি, সেটা তো সভ্য সমাজ থেকে অনেক দূরে, তাই, এই সব শব্দ ব্যবহার করলে যৌনতা আর ও বেশি তীব্র হয়, তোর আরও বেশি বেশি তোর আম্মুকে চুদতে ইচ্ছে হবে, সেই জন্যে, তোকে এই সব শব্দ শিখাতে বলে গেছে তোর আব্বু…”-সাবিহা বুঝিয়ে বললো ছেলেকে।
“কিন্তু, তুমি আব্বুকে কিভাবে রাজি করালে? আর আব্বু কেন এই সব কথা আমাকে শিখাতে বলে গেছে, এটা বুঝলাম না, আম্মু?”—আহসান জানতে চাইলো।
“তোর আব্বুকে কিভাবে রাজি করালাম, এটা তোর জানার কোন দরকার নেই, সোনা……তোর আর আমার ভিতরে যেমন অনেক গোপন কথা কাজ আছে, যেসব তোর আব্বু জানে না, তেমনি, তোর আব্বু আর আমার মাঝে ও অনেক কথা আছে, সেসব তোর জানার দরকার নেই, সোনা। আর তোর আব্বু ও বাকি জীবনটা আমার সাথে খোলাখুলিভাবে চোদাচুদি করতে চায়, তোর আব্বু চায়, যেন আমি সব সময় নেংটো হয়ে চলাফেরা করি, বা তোদের দুজনকে নিজের শরীর দেখিয়ে উত্তেজিত করি..বুঝলি আমার সোনা ছেলে?”-সাবিহা ছেলের নাক টিপে দিলেন আদর করে।
“আচ্ছা, বুঝলাম, তোমাকে নেংটো দেখতে আমার ও ভালো লাগবে, কিন্তু তোমাকে সব সময় এভাবে নেংটো দেখলে আমার লিঙ্গটা যে সব সময় মাথা উঁচু করে রাখবে, তখন তো আমি উত্তেজিত হয়ে তোমার সাথে যদি আব্বুর সামনেই সেক্স করে ফেলি?”-আহসানের লিঙ্গটা এখনই শক্ত হয়ে ওর আম্মুর তলপেটে ধাক্কা দিচ্ছে।
“এই বোকা ছেলে, তোকে না বললাম, তোর এটাকে আজ থেকে আর লিঙ্গ বলবি না, এটাকে বাড়া বলবি, আর সেক্স কিসের শব্দ, বলবি, আম্মু তোমাকে যদি আমি চুদে দেই, এভাবে বলবি?”-সাবিহা কপট রাগ দেখিয়ে ছেলেকে শাসিয়ে দিলো।
“আচ্ছা, ঠিক আছে, আমার এটা বাড়া, তোমরা ফুটোটা হলো গুদ, তোমার দুধ হলো মাই, আর আমরা এখন থেকে সেক্স করবো না, করবো চোদাচুদি…তাহলে, আম্মু, আমি যদি তোমার নগ্ন শরীর দেখে উত্তেজিত হয়ে তোমাকে আব্বুর সামনে চুদার চেষ্টা করি, তাহলে কি হবে?”-আহসান বললো।
“সেসব নিয়ে পড়ে ভাববো, আপাতত, তুই তোর আব্বুর সামনে আমাকে চুদিস না সোনা…তোর আব্বু আমাদেরকে দেখলে লজ্জা পাবে…”-সাবিহা বললো।
“কিন্তু, আম্মু, আব্বু যদি রাজি হয়েছে, তাহলে আমি কেন রাতে তোমাকে চুদবো, এখন কেন নয়?”-আহসান যেন অধৈর্য হয়ে গেছে।
সাবিহা এক হাত নিচে নামিয়ে ছেলের বড় মোটা বাড়াটাকে হাতের মুঠোতে চেপে ধরে বললেন, “এই কারনে যেন, তোর আর আমার প্রথমবারের চোদাটা খুব স্পেশাল হয়, তোর আব্বু কাছে আসে জানতে পারলে, তুই আর আমি মন খুলে চোদাচুদি করতে পারবো না, তাই, আজ রাতেই প্রথম তুই আমাকে চুদতে পারবি, এখন নয়, আর সকাল থেকে তোরা কেউই তো খাওয়া দাওয়া করিস নি, চল, আমি খবার তৈরি করে দিচ্ছি, আমরা সবাই এক সাথে খাবো।”-এই বলে সাবিহা ছেলের হাত ধরে কে নিয়ে নিজেদের ঘরের উদ্দেশ্যে চলতে শুরু করলো।
“আম্মু, আমি তোমাকে চুদলে, তোমার পেটে যদি বাচ্চা এসে যায়, তখন আব্বু রাগ করবে না?”-আহসান চলতে চলতে জানতে চাইলো।
“না, সোনা, তোর আব্বুর রাগ করবে না, কারন এই নির্জন দ্বীপে আমাদের বেঁচে থাকার জন্যে আরও সদস্য দরকার, আর তোর মত একটি অল্প বয়সী ছেলে আমাকে চুদলে যে আমি গর্ভবতী হয়ে যাবো, সেটা জানে তোর আব্বু, তাই এখন থেকে তুই আমাকে যত খুশি চুদে চুদে আমার পেটে বাচ্চা ঢুকিয়ে দিতে পারিস, যতদিন পর্যন্ত আমার যৌবন থাকে, ঠিক আছে সোনা?”-সাবিহা ছেলের মুখের দিকে তাকিয়ে এহেন নির্লজ্জের মত কথাগুলি বলতে গিয়ে ওর গুদ বার বার ভিজে উঠছে।
“ওয়াও, আম্মু, কিন্তু তোমার পেটে যেই বাচ্চা হবে, ওরা কি আমার ভাইবোন হবে নাকি আমার ছেলে মেয়ে?”-আহসানের চোখে মুখে দারুন এক নেশার ঘোর যেন লেগে গেছে, ওর আম্মুকে চুদে বাচ্চা জন্ম দেবার কথা শুনে।
“ওরা তোকে আব্বু বলেই ডাকবে, সোনা, ওরা হবে তোর আর আমার সন্তান, আমাদের মিলনের সাক্ষী…”-সাবিহা ছেলের হাতে মৃদু চাপ দিয়ে যেন ওকে আশ্বস্ত করতে চাইলো।
“ওয়াও, আম্মু, আমার যেন বিশ্বাস হচ্ছে না এখন ও, এই দ্বীপে আসার পর থেকে আমি ভেবেছিলাম যে, আমার জীবন যেন মানুষের সাধারন জীবন থকে সম্পূর্ণ ভিন্ন, কিন্তু এখন আমার নিজস্ব একজন নারী আছে, যাকে আমি অনেক অনেক ভালবাসি, আর সেই নারীর সাথে আমার মিলনের সাক্ষী হবে আমার আর তোমার সন্তানেরা, উফঃ আমাকে আব্বু বলে ডাকবে, ওহঃ আম্মু, আমি যে আর ভাবতে পারছি না…আম্মু কবে তুমি আমাদের সন্তানের জন্ম দিবে?”-আহসান যেন অপেক্ষার ভার সইতে পারছে না।
“দূর বোকা ছেলে, বাচ্চা হতে ৯ মাস সময় লাগে, আর তুই তো এখন ও তোর আম্মুকে চুদলিই না, বাচ্চা হবে কিভাবে? আর একবার চুদলে কি বাচ্চা হয়, আমার যখন মাসিক শেষ হবে, তখন আমার জরায়ু খুব উর্বর থাকবে, সেই সময় তুই দিন রাতে আমাকে চুদলে, তবেই না, তোর সন্তান আসবে আমার পেটে, এরপর ৯ মাস পরে সেই সন্তান পৃথিবীতে আসবে…”-সাবিহা ছেলেকে বুঝাতে বুঝাতে সামনে যেন কোন এক দূর দিগন্তের দিকে চেয়ে আছেন, যেন ওই দিগন্তের রেখা যেখানে এসে মিলেছে সাগরের সাথে, সেই খানে ছেলেকে নিয়ে পৌঁছবে সে।
“ওহঃ আম্মু, যেদিন তোমার পেটে আমার সন্তান আসবে, সেদিনটি যে আমার জন্যে কতখানি সৌভাগ্যের দিন হবে!”-আহসানের কণ্ঠে যেন আশারই প্রতিধ্বনি শুনতে পেলো সাবিহা।

মধুর মিলনের রাতঃ মা ও ছেলের

বাকি দিনটি ওদের নানা রকম দুষ্টমি আর হাসি আনন্দের মধ্যে গেলো। সারাদিন কাজের ফাঁকে ফাঁকে আহসান সাড়া সময় ওর আম্মুর পিছন পিছন লেগে রইলো, ও আব্বুর চোখ ফাকি দিয়ে ওর আম্মুর মাইতে হাত দেয়া, গুদে হাত দেয়া, আম্মুকে জড়িয়ে ধরে চুমু দেয়া, আর আম্মুর গুদ আর পাছার উপর নিজের শক্ত বাড়াকে রগড়ে দেয়া, এভাবেই চললো।
বাকের বুঝে শুনেই ওদের কাছ থেকে সাড়া দিন কিছুটা দুরত্ত রেখে চললো। বিকালের আগেই সাবিহা আর ছেলের কাছ থেকে বিদায় নিয়ে বাকের কিছু খাবারের পুঁটলি নিয়ে দ্বীপের অন্য প্রান্তের দিকে চললো। যদি ও সবাই জানে যে কেন বাকের যাচ্ছে ওখানে, কিন্তু উপরে উপরে সবাই এমন একটা ভাব দেখালো যেন, বাকের কোন এক বিশেষ কাজে যাচ্ছে দ্বীপের অন্য প্রান্তে।
চলে যেতে যেতে বাকেরের কষ্ট হচ্ছিলো, নিজের স্ত্রীকে নিজেদের আপন সন্তানের সাথে মিলিত হবার জন্যে রেখে যাচ্ছে সে, সে জানে যে ওর অবর্তমানে ওরা দুজন কি করবে। একদিকে সাবিহাকে আনন্দ দিতে পেরে সুখ, আবার ছেলের প্রতি ঈর্ষা, দুটো জিনিষই বাকেরের মনকে যেন কাদিয়ে দিচ্ছিলো, ওর ইচ্ছে জাগলো ওদের এই মিলনকে লুকিয়ে দেখার, পরক্ষনেই ভাবলো, যে সাবিহা আর ওর ছেলের মিলন তো একটি রাতের জন্যে নয়, আজকের পরে বাকের হয়ত হর হামেসাই সাবিহাকে ওর ছেলের সাথে সঙ্গম রত অবস্থায় দেখবে, তাই প্রথমবারটা ওরা নিজেদের মত করেই সময়তাকে উপভোগ করুক।
বাকের চলে যেতেই সাবিহা ছেলেকে নিয়ে দুজনে ওদের ঘরের কাছের ঝর্নায় স্নান সেরে নিলো। বিকাল যতই সন্ধ্যের দিকে গড়াচ্ছিলো, সাবিহার বুকের ধুকপুকানি যেন ততই বাড়ছিলো, ওর চোখে মুখ ক্ষনে ক্ষনে লাল রক্তিমাভাব বর্ণ ধারন করছিলো, বিকালের নরম রোদের আলোয় বসে বসে দুজনে দুজনের হাত ধরে আজকের সূর্যাস্ত উপভোগ করলো।
দুজনের মনেই আশা, যেন, আগামি দিনের সূর্যোদয় ওদের জীবনে নতুন আলো নিয়ে আসে। শেষ বিকালের আলোয় সাবিহাকে যেন নতুন বধুর মতই লাজুক লাজুক মনে হচ্ছিলো। মনে মনে সে ও অপেক্ষা করছে ওর জীবনের দ্বিতীয় বাসর রাতের জন্যে, যেখানে ওর নিজের পেটের সন্তান আজ মিলিত হবে ওর সাথে, আহসানের পুরুশালি গঠনের অবয়বের দিকে তাকাতেই নিজেকে যেন আরও বেশি করে ছেলের প্রেমের মধ্যে নিমজ্জিত বোধ করছিলো সাবিহা।
যেই ছেলে ওর পেটের ভিতর বড় হয়ে ওর গুদ দিয়ে বেড়িয়ে এই পৃথিবীর আলো দেখেছে, যেই ছেলেকে নিজের বুকের ফল্গুধারা খাইয়ে একটু একটু করে বড় করে তুলেছে সাবিহা, সেই যে আজ প্রকৃতির ফেরে পরে ওর দ্বিতীয় স্বামী হিসাবে আজ ওর মাকে নিজের বউয়ের মত করে আদর করবে, কথাগুলি মনে হতেই সাবিহার গুদ ভিজে যেতে শুরু করলো। ও দুই পা দিয়ে কাচি দিয়ে ধরে ওর গুদের রসকে যেন বৃথাই বাধ দেয়ার ব্যর্থ চেষ্টা করতে লাগলো।
আহসান ও বার বার ক্ষনে ক্ষনে ওর মাকে নতুন দৃষ্টিতে নতুন আলোয় দেখছিলো, ওর মাকে আজ সে নিজের বিয়ে করা রমণীর মত করে আদর করতে পারবে, এই ভাবনা ওর বাড়াকে একটি বারের জন্যে ও মাথা নত করতে দিচ্ছে না। সন্ধ্যে হতেই সাবিহা লাজুক গৃহিণীর মত করে ছেলেকে নিয়ে খাওয়া দাওয়া করে নিলো। এর পরে সব কাজ গুছিয়ে অধৈর্য হয়ে বিছানার উপরে বসে থাকা আহসানের কাছে ফিরলো সাবিহা।
আজকের রাতটি ছিলো পূর্ণিমার রাত, আকাশে চাদের আলোয় যেন দিক চরাচরে সব কিছু চোখের আলোয় ধরা পড়ছিলো। আহসান ওর আম্মুর দিকে তাকালো। সাবিহার চোখের কোনে ভিরু ভিরু চাহনি, যেন সে আজ সত্যিই এক নবনধু। বাসর ঘরে অপেক্ষামান স্বামীর কাছে নিজের সতীত্ব বিসর্জন দিয়ে নিজেকে পূর্ণ নারী রুপে প্রতিষ্ঠিত করতে এসেছে আজ সে। বসে থাকা আহসান ওর আম্মুকে নিজের কোলে উঠিয়ে নিয়ে, আলতো করে ধীরে ধীরে চুমু খেলো, সাবিহা আর ওর ছেলের এই চুমাচুমি চললো বেশ কয়েক মিনিট।
এর পরে ধীরে ধীরে সাবিহার পড়নের কাপড় খুলে নিলো আহসান, আজ আর কোন বাধা নেই সাবিহার দিক থেকে। ছেলের কাছে নিজের সর্বস্ব তুলে দেয়ার জন্যেই যে ওর আজ রাতের অভিসার। মায়ের শরীর থেকে যত সামান্য সব কাপড় খুলে নগ্ন মা কে নিজের চোখ দিয়ে অধিকার নিয়ে দেখতে লাগলো আহসান।
“ওহঃ আম্মু, তোমাকে আজ অনেক বেশি সুন্দর লাগছে…একদম পরীদের মত মনে হচ্ছে, যেন একটা ডানাকাটা পরী তুমি…”-আহসানের মুখের স্তুতিবাক্য শুনে সাবিহার লজ্জা জনে আরও বেড়ে গেলো।
“শুধু মায়ের কাপড় খুললি, নিজের কাপড় খুলবি না?”-সাবিহা নরম স্বরে ছেলের দিকে তাকিয়ে বললো।
“তুমি খুলে দাও আম্মু, আমার বাড়াটাকে বের করে দেখে নাও, দেখো পছন্দ হয় কি না তোমার?”-আহসান ওর আম্মুকে বললো। সাবিহা লাজুক হাতে ধীরে ধীরে ছেলের পড়নের কাপরগুলি খুলে ইতিমধ্যে ঠাঠিয়ে যাওয়া বাড়াটাকে নিজের দুই হাত দিয়ে মুঠো করে ধরলেন।
“পছন্দ হবে না কেন সোনা, তোর বাড়াটা তো একদম অসধারন এক সুন্দর জিনিষ, এমন সুন্দর বাড়া দেখলে সব মেয়েরই পছন্দ হবে, তোর মায়ের ও তোর বাড়াটা খুব পছন্দের রে, এতদিন তোর পচা আম্মুটা তোকে বলতে পারে নি লজ্জায়, আজ বলছে…”-সাবিহা ছেলের শক্ত বাড়াকে নিজের দুই হাত দিয়ে মুঠো করে ধরে বললো।
“আমি তোমাকে অনেক ভালবাসি, আম্মু, এই পৃথিবীতে তোমার চেয়ে বড় ভালোবাসার আর কিছু নেই আমার কাছে, তোমার চেয়ে বেশি চাই, বেশি কামনা করি, এমন কোন জিনিষ নেই আমার কাছে, এতদিন তোমাকে আমি পৃথিবীর শ্রেষ্ঠ মা হিসাবে জেনেই ভালবাসতাম, আজ থেকে তুমি আমার আরও কাছে চলে আসবে, আমার ভালোবাসার নারী হবে তুমি, আম্মু… ”-আহসান আবার ও আবেগের চোটে ওর আম্মুকে নিজের বুকের সাথে মিশিয়ে জড়িয়ে ধরে মায়ের গায়ের সুন্দর ঘ্রানটা নাকে দিয়ে টেনে নিচ্ছে।
“আমি ও তোকে অনেক অনেক ভালোবাসি রে সোনা, এতদিন তুই ছিলি আমার নারী ছেড়ে ধন, আজ থেকে তুই হচ্ছিস আমার প্রেমিক, আমার শরীরের অংশীদার, আমার শরীরের দাবিদার…এক পরম আপন মানুষ, যাকে মেয়েরা স্বামী বলে মনে করে…এর চেয়ে ও বড় কথা তুই হবি আমার ভবিস্যত সন্তানের পিতা…আজ তোর আর আমার প্রথম মিলন, আর আমার সুখটা তোর চেয়ে অনেক বেশি, কারন, আমার ছেলের কুমার জীবনের পরিসমাপ্তিতে আমি আছি ওর সাথে, আমার হাত ধরেই তুই আজ মেয়ে মানুষকে কিভাবে চুদতে হয় শিখবি, এতদিন তোকে আমি একটু একটু করে যৌনতা শিখিয়েছি, সেই সব শিক্ষা তুই আজ তোর মায়ের উপর প্রয়োগ করবি তোর জীবনের প্রথম চোদন দিয়ে…হ্যাঁ রে সোনা, আমি চাই, আজ থেকে তুই মন ভরে আমাকে ভালবাস, আমাকে চোদ, তোর শক্তিশালী বীর্যগুলি এখন থেকে তুই তোর মায়ের জরায়ুর ভিতরে দান করবি, একবার দুবার না, বার বার, আমার গুদকে ভরিয়ে দিবি তোর বাড়ার ফ্যাদা দিয়ে…যা দিয়ে তোর মা এই পৃথিবীতে আনবে তোর সন্তান…অনেকগুলি সন্তান…অনেকগুলি প্রান…”-সাবিহা আজ মন খুলে নিজের মনের এতদিনের দমানো কামনা রুপ, কামক্ষুধাকে ছেলের সামনে উম্মুক্ত করে দিলো কথার মাধ্যমে।
আহসান যেন কেঁপে কেঁপে উঠছিলো ওর মায়ের মুখ থেকে এই সব দুষ্ট দুষ্ট ভালোবাসার কথা শুনতে শুনতে। ওর বাড়া এমন শক্ত হয়ে ফুলে উঠে যেন কাঠের গুঁড়ির মত হয়ে গেছে, বাড়ার মাথা দিয়ে অল্প অল্প মদন রস চুইয়ে বের হচ্ছে, বিচির মধ্যে যেন টগবগ করে কামের ফল্গুধারা ফুটছে। ওর আম্মুকে চুমু দিতে দিতে মায়ের বড় বড় মাই দুটিকে দুই হাতের মুঠোতে নিয়ে মুচড়ে মুচড়ে ধরতে ধরতে ওর আম্মুকে বিছানার উপর চিত করে ফেলে দিলো সে। আজ আর কোন যৌনতা পূর্ব আদর সহাগের মধ্য দিয়ে গেলো না ওরা কেউই, কারন দুজনেই চায় চরম মিলন, যৌনতার পূর্ব প্রস্তুতি অনেক হয়েছে, এখন সোজা চোদাচুদির পালা ওদের।
সাবিহা চিত হয়ে শুয়ে নিজের দুই পা ফাঁক করে নিজের গুদকে মেলে ধরলো কামার্ত ছেলের দ্বারা নিষ্পেষিত হবার জন্যে। ওর হৃদয়ের ভিতরে ও ধক ধক শব্দ হচ্ছে, যেন কেউ হাতুড়ি দিয়ে ঢোল পিটাচ্ছে। মুহূর্তের মধ্যে আহসান চলে এলো ওর মায়ের দুই পায়ের ফাঁকে, যেভাবে সে অনেকবারই ওর আব্বুকে দেখেছে ওর মাকে চোদার সময়।
“আমার বুকে আয় সোনা, আমার বুকে থেকে তোর বাড়াটা ঢুকিয়ে দে, তোর মায়ের গুদের ফুটোর ভিতরে, ঠেসে ঠেসে ঠাপিয়ে চোদ তোর আম্মুকে, যেখানে এতদিন শুধু তুই তোর আঙ্গুল ঢুকিয়েছিস, সেখানে আজ তোর বড় মোটা বাড়াকে ঢুকিয়ে দে, সোনা, আমি আর থাকতে পারছি না যে…”-সাবিহা কাতর কণ্ঠে এই সব কথা বলার পাশাপাশি নিজের কোমরকে উঁচু করে ছেলের লিঙ্গের দিকে ঠেলে দিতে লাগলো।
কাঁপা কাঁপা হাতে কিছুত হতবিহবল আহসান ওর বাড়াকে এক হাতে ধরে ওর মায়ের রসসিক্ত গুদের ফাটলে রাখলো, কিন্তু চাপ দিতে সেটা যেন ফুটো খুঁজে পেলো না। হতাশ সাবিহা ওর এক হাত বাড়িয়ে ছেলের হাতকে বাড়ার উপর থেকে সরিয়ে দিয়ে নিজের হাতে ধরে ওর সন্তানের বাড়ার মাথাকে নিজের গুদের ফুটোতে সেট করে ছেলেকে বললো, “এইবার আস্তে আস্তে চাপ দে সোনা, একটু একটু করে ঢুকা তোর বাড়াটা, তোর মায়ের গুদের ভিতরে, আমি যেন তোর বাড়ার প্রতিটা ইঞ্চিকে ঢুকার সময়ে একটু একটু করে অনুভব করতে পারি…”-একটা চাপা গোঙানি ছেড়ে আহসান ওর কোমরকে সামনের দিকে চাপ দিলো, সাবিহার রসে ভরা টাইট গুদের ফুটোতে ঢুকতে শুরু করলো ছেলের বাড়া।
সাবিহা যেন কামে অন্ধ হয়ে গেছে, ছেলের সাথে যৌন মিলনের এই ক্ষনকে সে আরও বেশি সময় ধরে অনুভব করতে চায়, তাই ছেলেকে বাধা দিলো, “আরও আস্তে সোনা, আরও ধীরে ধীরে, তুই দেখিস নি তোর আব্বুর বাড়া! ওটা তো তোর মত এতো বড় না, এতদিন তোর আম্মুর গুদে শুধু তোর আব্বুর বাড়া ঢুকেছে, তাই, আমার গুদটা তোর আব্বুর বাড়ার সাথে নিজেকে মানিয়ে নিয়েছে, সোনা, কিন্তু তোর বাড়াটা এতো বড়, আর এতো মোটা, এটা প্রথমবার নিতে একটু কষ্ট হবে তোর আম্মুর, তাই মাকে আদর করে সুখ দিতে দিতে অল্প অল্প করে ঢুকা সোনা, যেন তোর গরম বাড়াকে তোর মায়ের গুদ ঠিকমত চিনে নিতে পারে, তোর বাড়ার সাথে আমার গুদকে পরিচিত করে দিয়ে, ভালোবাসা দিতে দিতে ঢুকে যা তোর মায়ের গুদের ভিতরে…ওহঃ সোনা, আমার যে কি সুখ লাগছে… ওহঃ খোদা, ছেলের বাড়া গুদে নিলে মায়েদের এতো সুখ লাগে কেন?”
আহসান মায়ের কথা মত বাধ্য ছেলের মত মায়ের মাথার পাশে নিজের গাল চেপে ধরে যথাসম্ভব নিজেকে নিয়ন্ত্রন করে করে মায়ের টাইট রসালো গুদের গভীরে ধীরে ধীরে নিজেকে গুঁজে দিতে শুরু করলো।
“ওহঃ সোনা, এই ফুটো দিয়ে তুই অনেক বছর আগে এই পৃথিবীতে এসেছিলি, সোনা, এখন দেখ, আমার গুদটা কিভাবে তোর বাড়াকে কামড়ে কামড়ে ধরছে…টের পাচ্ছিস সোনা?” –সাবিহা ছেলের কাছে জানতে চায়।
“পাচ্ছি আম্মু, টের পাচ্ছি…তোমার গুদটা এমনভাবে আমার বাড়াকে চেপে ধরে রেখেছে, যেন মনে হচ্ছে আমার বীর্য এখনই বের হয়ে যাবে…উফঃ কি গরম তোমার গুদটা আম্মু…আমি তোমাকে চুদতে চাই আম্মু, অনেকক্ষণ ধরে, কিন্তু ভয় হচ্ছে আমি কোমর নাড়ালেই হয়ত বীর্যপাত হয়ে যাবে…”-আহসান সুখের চোটে গুঙ্গিয়ে উঠে ওর মাকে বললো।
“তাহলে নড়িস না সোনা, অপেক্ষা কর, তোর মায়ের গুদের ভিতরে বাড়া ঢুকিয়ে তোর বাড়াকে পুরো ভিজে যেতে দে আমার গুদের রসে, এটাই তোর জায়গা সোনা, তোর বাড়া এখন যেখানে আছে, সেটা তোর অধিকার এখন থেকে, আর এটাই স্বাভাবিক সোনা, প্রতিটি মায়ের গুদের ওর ছেলের জন্মগত অধিকার, এখন তোর অধিকার তোকে আমি বুঝিয়ে দিলাম সোনা, তুই চাষ কর, তোর মায়ের উর্বর জমি, ফসলে ভরিয়ে দে…আমি যে তোকে অনেক ভালবাসি রে সোনা, অনেক ভালবাসি… ”-সুখের সিতকারে সাবিহার গলা ধরে এলো, ওর চোখ দিয়ে সুখের অশ্রু ফোঁটা বের হতে শুরু করলো।
আর এই কথাগুলি বলতে বলতেই সাবিহার শরীর কাঁপিয়ে ওর সুখের রাগ মোচন হতে শুরু করলো, ছেলের দিকে না তাকিয়ে নিজের গুদ দিয়ে ছেলের বাড়াকে মুচড়িয়ে নিজের কম্পিত গুদের রস খসিয়ে দিলো সে।
আহসানের বাড়া ভিজে উঠলো মায়ের গুদের রস এসে, যদি ও পুরো বাড়া এখন ও ঢুকে নাই সাবিহার গুদের ভিতরে, কিন্তু তারপর ও ওর গুদের যেটুকু জায়গা ওর স্বামীর বাড়ার দ্বারা চাষ হয়েছিলো, এই মুহূর্তে এর চেয়ে ও অনেক বেশি জায়গা দখল করে নিয়েছে ওর সন্তানের বড় বাড়াটা, সাবিহা ধীর কিন্তু একটু পর পর কম্পিত রাগ মোচনের মাধ্যমে নিজের ভাললাগাকে ছেলের সামনে এভাবে নির্লজ্জের মত প্রকাশ করতে এতটুকু ও দ্বিধা করলো না।
শরীর জুড়ে কম্পিত সুখের ছোট ছোট ঢেউ এসে সাবিহাকে যেন মাতাল করে দিচ্ছে। আহসান অনেক কষ্ট করে নিজের উত্তেজনা কমিয়ে নিলো এতদিন ধরে ওর মায়ের শিখানো পদ্ধতি অবলম্বন করে, যদি ও প্রথমবারেই এই কাজটা ওর জন্যে খুব কঠিন করে দিচ্ছে ওর মা।
সাবিহার যৌন সুখের যেন আজ কোন সীমা রইবে না। ছেলেকে যৌন সুখ দিতে এসে সে নিজেই যে সুখের সুমুদ্রে নাও ভাসিয়ে দিয়েছে দিক বেদিকের কোন তোয়াক্কা না করেই, আহসান খুব কঠিন সময় পার করছে, নিজের বীর্যপাতকে বিলম্বিত করতে গিয়ে, মায়ের গুদের সংকোচন প্রসারন অনুভব করে সে বুঝতে পারছে যে, ওর মায়ের রাগ মোচন হচ্ছে, আর এটাই ওকে পাগল করে দিচ্ছে।
মায়ের গুদ গহবরে পুরো বাড়াকে ঢুকিয়ে দিয়ে বীর্যপাত করা ছাড়া ওর উত্তেজনা যেন শান্ত হবে না কিছুতেই। আহসান নিঃশ্বাস বন্ধ করে প্রায় ৩/৪ মিনিট একদম স্থির হয়ে পরে রইলো, একটু নড়াচড়া ও করলো না, সাবিহা যেন এর মধ্যে একটু নিজের হুসজ্ঞান ফিরে পেলো। ছেলেকে আদরে আদরে চুময় ভরিয়ে দিয়ে ধীর কণ্ঠে বললো, “সোনা, এইবার তোর বাড়া পুরোটা ঢুকিয়ে দে, সোনা, এর পরে তোর মাকে চুদে দে ভালো করে…”
“আম্মু আমি কতক্ষন বীর্যপাত না করে থাকতে পারবো, আমি জানি না…আমার মনে হচ্ছে নড়াচড়া করলেই আমার বীর্যপাত হয়ে যাবে…”-আহসান ভয় ভয় কণ্ঠে স্বীকার করলো ওর মায়ের কাছে।
“চিন্তা করছিস কেন সোনা, তোর মাল চলে এলে ফেলে দিবি, মায়ের গুদের ভিতরে…প্রথমবারে সবারই খুব দ্রুত মাল পরে যায়…আর আমাদের কাছে তো সাড়া রাত, কালকের সাড়া দিন পরে আছে, তুই আমাকে একটু পর পর তোর খুশি মত চুদবি, যতবার খুশি, দে বাবা, ঠাপ দিয়ে তোর মায়ের গুদে তোর পুরো বাড়াটা ঢুকিয়ে দে, নিজের জায়গার দখল বুঝে নে সোনা, মাল চলে এলে ফেলে দিস…”-সাবিহা ছেলের কানে কানে আবদার করলো।
মায়ের কাম মাখা কথা শুনে আহসানের রক্ত যেন দ্বিগুণ উদ্যমে টগবগ করে ফুটতে শুরু করলো। সে মায়ের বুকের উপর থেকে নিজের শরীরকে কিছুটা উঁচু করে, ওর মায়ের গুদ আর ওর বাড়ার সংযোগস্থলের দিকে তাকালো, ওর মা ওকে বলছে নিজের জায়গার দখল বুঝে নিতে, এর চেয়ে বড় যৌনতার আবেদন আর কি হতে পারে সদ্য যৌবনে পড়া ছেলের জন্যে।
আহসান সুখের গোঙানি ছেড়ে ওর কোমর উচিয়ে বাড়া কিছুটা টেনে বের করে ঘপাঘপ ঠাপ মারতে লাগলো মায়ের গুদের ফাটলে, পুরো বাড়া সাবিহার গুদের অভ্যন্তরে ঢুকে ওর চাষহীন জায়গাগুলিকে দখল করে যেন ওর জরায়ুর ভিতরে ধাক্কা মারছিলো, সেই সুখের শিহরনে সাবিহা সুখের সিতকার দিয়ে আবার ও রাগ মোচনের ধাক্কা সইয়ে নিতে শুরু করলো, আর ঠিক সেই সময়ে আহসান ও মায়ের গুদ গহবরে নিজের পৌরুষ ঢেলে মায়ের গুদে নিজের অধিকার অংকিত করতে শুরু করলো।
আহসানের বাড়ার মাথাটা ফুলে উঠে গরম ফ্যাদার ফোয়ারা ছুটাচ্ছে, আর অন্য দিকে, সাবিহা দাত মুখ খিচিয়ে সুখের ঢেউয়ের আঘাত তলপেটে সইয়ে নিতে নিতে কম্পিত গুদে ছেলের ফ্যাদার স্রোতকে গুদ পেতে অঞ্জলি হিসাবে নিলো।
দুজনের মিলিত শিতকার শুনলে যে কেউ দূর থেকেই বুঝবে যে এখানে কি হচ্ছে, এক আদিম মানবী, আর এক আদিম মানব, যৌন সঙ্গমের সুখ আর তার সাথে নিষিদ্ধ সম্পর্কের বেড়াজাল ডিঙিয়ে নিজেদের মিলনকে যেন এই আকাশ, বাতাস, বন, সাগরকে সাক্ষী মেনে নিজেদেরকে এক করে নিচ্ছে।
আহসানের বাড়া কেঁপে কেঁপে উঠে ওর মায়ের গুদের ভিতরে ভলকে ভলকে গরম তাজা শক্তিশালী বীর্যের স্রোত বইয়ে দিচ্ছে, আর সেই সুখের শিহরনে কাঁপছে সাবিহা। ওর জীবনে কোনদিন এই রকম সুখের স্পর্শ সে পায় নি, যেন সে এক খণ্ড পেজো তুলোর মত আকাশে ভাসছে, আর সুখের ধাক্কায় ক্রমাগত এদিক ওদিক দুলছে, ওর শরীর এতো তীব্রভাবে ছেলের বাড়ার কাছে হার মানতে পারে, সেটা আজকের আগে জানতে পারতো না সে।
সেটা কি শুধু ওদের মাঝের নিষিদ্ধ সম্পর্কের জন্যে, নাকি ছেলের বড় আর মোটা বাড়াকে গুদে নেয়ার জন্যে, নাকি, শুধু ভালোবাসার চোরা স্রোতে নিজের আত্মজকে নিজের শরীর দিয়ে আদর করার জন্যে, জানে না সাবিহা। আর জানার কোন প্রয়োজন ও নেই, ওদের এই মুহূর্তে।
এইসব চুলচেরা বিচার বিশ্লেষণ সে তো আমাদের জন্যে পাঠকগন, এই সব বিশ্লেষণ সাবিহা আর ওর ছেলের জন্যে নয়, অন্তত, এই মুহূর্তে নয়। আহসান ওর মাকে শক্ত করে ধরে রেখেছে এখন ও, যদি ও মাল ফেলার পর প্রায় ৫ মিনিট অতিবাহিত হয়ে গেছে।
আহসানের বাড়া যেন এখন ও একটু পর পর সাড়া দিচ্ছে, নিজের মায়ের গুদ গহবরে থেকেই, যেন জমির দখল নেয়ার পর আশেপাশের মানুষকে জানান দিচ্ছে আহসানের বাড়া, যে, এটা ওর জায়গা, এর অধিকার একমাত্র ওর, ওর মায়ের গুদ, মায়ের জরায়ু, মায়ের বাচ্চা দানী, এখানেই সে এখন নতুন প্রানের বীজ বুনবে।
যদি ও আহসানের মাল পরে গেছে, কিন্তু ওর বাড়া যেন একটু ও নরম হচ্ছে না, এতদিন ওর আম্মু যখন হাত দিয়ে বা মুখ দিয়ে ওর মাল বের করে দিতো, এর পরে ওর বাড়া নরম হয়ে যেতো, কিন্তু আজ কেন যেন ওর বাড়া যেন একটু ও নরম হচ্ছে না, সেটা কি ওর মায়ের গুদের রসে ভেজা উষ্ণতার জন্যে নাকি মাকে চুদে মায়ের পেটে নিজের বীজ বুনার অভিপ্রায়ে, নাকি শুধু বহুদিনের কামনা মাখা না পাওয়া সুখের ছোঁয়া অবশেষে নিজের বাড়াতে পাওয়ার জন্যে, সেটা ও জানে না আহসান, তবে ওর বাড়া যে, মাল ফেলার আগে আর পরে এখন ও একই রকম শক্ত আছে, সেটা বুঝতে পারলো সে।
আহসান ওর মাথা উঁচু করে ওর মায়ের মুখের দিকে তাকালো, সাবিহার দুই চোখ বুজে আছে, মুখ হা করা খোলা, হয়ত বড় শ্বাস নেয়ার জন্যে সেটা হা হয়ে আছে, ওর দুই চোখের দুই পাশে দু ফোঁটা অশ্রু ইতিমধ্যে গড়িয়ে পড়েছে, সেই অশ্রুর রেখা চাদের আলোয় চিকচিক করে ধরা পরলো আহসানের চোখে।
সাবিহার শরীর, তলপেট এখন ও মাঝে মাঝেই কেঁপে কেঁপে উঠছে, আহসান বুঝতে পারলো যে ওর মায়ের রাগ মোচন এখন ও শেষ হয় নি। ওর অবাক হলো, এভাবে ওর মাকে রাগ মোচন করতে দেখে, এতদিন ও যখন মায়ের গুদে আঙ্গুল দিতো, বা গুদে মুখ দিয়ে চুষে ওর মায়ের রাগ মোচন করাতো, কোনদিন, এই রকম দীর্ঘ সময় ধরে ওর মায়ের শরীরকে কাঁপতে দেখে নি সে।
আহসান সময় নষ্ট না করে ওর কোমর নাড়াতে শুরু করলো, বাড়াকে গুদের বাইরের দিকে টেনে এনে আবার পেল্লাই ঠাপ দিয়ে দিয়ে সেটাকে সমুলে মায়ের গুদ মন্দিরে প্রবেশ করিয়ে দিতে লাগলো। সাবিহা চোখ বন্ধ অবস্থাতেই কাঁপছিলো, ওর মুখ যেন আবার ও নিঃশ্বাস নেবার জন্যে বড় করে হা করলো, আর চোখ দুটি যেন আরও বেশি করে বুজে এলো। ধীরে ধীরে এর পরে আরেকটু জোরে জোরে, এর পরে আরও জোরে জোরে মায়ের গুদের ভিতরতাকে খুঁড়ে যেতে লাগলো আহসান, তবে সাবিহার রাজকীয় রসালো টাইট গুদের কামড় আর রসের সঞ্চালন ওকে এই বার ও বেশি সময় দিলো না ওর মাকে চুদে মন ভরার জন্যে।
গুদের অভ্যন্তরে নরম মাংশল দেয়ালগুলি যেন আখের রস বের করার মত করে ওর বাড়াকে চিপে চিপে ধরে সঙ্কুচিত ও প্রসারিত হতে লাগলো। আহসান বুঝতে পারলো যে ওর মায়ের রাগ মোচন চলছেই তো চলছেই, সেটা থামার কোন লক্ষণই নেই, শুধু একটু পরে পর সাবিহার মুখে দিয়ে বের হওয়ার সিতকার, আর “ওহঃ খোদা, ওহঃ” বলে নিজের সুখের জানান দেয়া শব্দরাজি ছাড়া।
সাবিহা জানে না কি হচ্ছে ওর ভিতরে, ওর শরীরের সুখের কাঁপুনি যেন থামছেই না, ওর জন্যে এখন বাইরের পৃথিবীর কোন অস্তিত্বই নেই, ও এখন নিজের সুখের রাজ্যে আছে, যেখানে সঠিক, বেঠিক বা ন্যায়-অন্যায় বলে কিছু নেই, আছে শুধু নির্ভেজাল যৌন সুখ, আর সেই সুখের তিব্রতা ওর শরীরকে তো অবস করে ফেলেছেই ইতিমধ্যে, ওর মন ও আর বাদ নেই, ওর মন ও যেন নেশায় বুদ হয়ে যাওয়া এক মদমত্ত মাতাল নেশাখোর এখন, ছেলের বাড়ার প্রতিটি ধাক্কা ওর তলপেটের ভিতরের নাড়িভুঁড়িকে এমনভাবে নেশায় বুদ করেছে, যে এই নেশা সহজে ভেঙ্গে যাবার নয়।
একটু আগে ছেলের বাড়া থেকে বের হওয়ার ফ্যাদার স্রোত যেন ওর জরায়ুর ভিতরে কোন এক উর্বর ডিম্বানুকে খুঁজে ফিরছে, সেটা যতক্ষণ না পাচ্ছে, তুতক্ষন যেন সাবিহার শরীর এভাবেই কাঁপতে থাকবে। আহসান কি ওকে ঠাপ দিচ্ছে নাকি, চুপ করে আছে, সেটাও যেন অজানা এই মুহূর্তে সাবিহার।
কিন্তু কোন এক দূর থেকে ভেসে আসা একটি বাক্য কিছুটা অস্পষ্টভাবে ওর কানে এলো, “আম্মু, আমি আবার ও বীর্যপাত করছি, ওহঃ…”। যদি ও সাবিহার মস্তিষ্ক এই মুহূর্তে এই বাক্যটির পূর্ণ ব্যবচ্ছেদ করতে কোনভাবেই সক্ষম নয়, তারপর ও “বীর্যপাত করছি” এই শব্দটাই যেন ওর গুদের ভিতরে বয়ে চলা অগ্নিশিখায় আবার ও ঘি ঢেলে দিলো। ওর মুখ দিয়ে আবার ও বের হওয়ার সজোর শিতকার আর সাথে ছেলের বীর্যপাতের সুখের গোঙানি, রাতের আকাশকে যেন নাড়িয়ে দিলো আবারও, এর পর মুহূর্তেই সাবিহা জ্ঞান হারালো।
কতক্ষন পরে সাবিহার জ্ঞান ফিরলো সে জানে না, তবে চোখ মেলে সে দেখলো যে, আহসান ওর পাশে বসে ওর মাথায় হাত বুলিয়ে দিচ্ছে, ছেলের মুখে একটা দুষ্ট দুষ্ট হাসি দেখে ওর নিজের ও হাসি পেয়ে গেলো। ওর মাকে জেগে উঠতে দেখে আহসান ওর মায়ের একটা মাইয়ের বোঁটাকে নিজের মুখে ঢুকিয়ে চুষে দিতে লাগলো।
সাবিহা ছেলের মাথায় হাত বুলিয়ে দিতে লাগলো। তবে আহসান সময় নিলো না আবার ও ওর মায়ের শরীরের উপর চড়তে। মাকে কিছুটা আদর করে আবার ও মায়ের দুই পায়ের ফাঁকে এসে বাড়াকে সেট করলো সাবিহার মধুকুঞ্জের মুখে, এইবার আর সাবিহাকে দেখিয়ে দিতে হলো না ছেলেকে ওর মধুকুঞ্জে ঢুকার পথ। তবে আহসানকে আবার ও বাড়া সেট করতে দেখে সাবিহা চোখ বড় করে কিছুটা অবাক গলায় জানতে চাইলো, “সোনা, কি করছিস, তুই?”
“চুদবো, আম্মু, আবার এখনই তোমাকে না চুদলে আমার হচ্ছে না, তোমার রসালো গুদটা আমাকে আবারো ডাকছে…”-এই বলেই একটা পাকা চোদারুর মত করে একটা বিশাল ঠাপ দিয়ে আহসান ওর বাড়াকে প্রায় অর্ধেকের মত ঢুকিয়ে দিলো ওর মায়ের আগ্রহী গুদের ভিতরে।
“ওহঃ খোদা, আর কত চুদবি তুই আমাকে? সারা রাত চুদবি নাকি সোনা?”-এটা কি অভিযোগ নাকি আনন্দের বিস্ময়বোধ, নাকি শুধু জিজ্ঞাসা, সেই বিশ্লেষণের দিকে মোটেই গেলো না আহসান।
সে জানে, এখন থেকে ওর যখনই এই গুদে ঢুকতে ইচ্ছে হবে, সে ঢুকতে পারে, তাই, ওর বাড়া আবার ও প্রস্তুত ওর মায়ের গুদ চোদার জন্যে। এমন দেবভোগ্য গুদ কি একবার দুইবার চুদে শান্ত থাকা যায়! এতদিন ধরে মাংসের ঘ্রান পাওয়া এক মাংসাশী প্রাণী যেন আজ আহসান, এতদিন ওর মায়ের গুদকে সে শুধু বাইরে থেকে দেখেছে, জানতো না ভিতরে কি বিস্ময় রেখে দিয়েছে ওর মা স্ব যত্নে।
আজ সেই স্বর্গীয় সুখের সন্ধান পেয়ে সেই সুখকে এক মুহূর্তেই জন্যে ও হাতছাড়া করতে রাজি নয় সে। সাবিহা অবাক বিস্ময়ে দেখতে লাগলো, কিভাবে ওর সদ্য যৌবনে পড়া ছেলে ওর গুদকে ঠিক এক নিপুন চোদারুর মত করে ঠাপিয়ে যাচ্ছে, একটু পর পর।
জানে না সাবিহা, কিছুই জানে না, সে শুধু দুই পা ফাঁক করে, ছেলেকে জায়গা করে দিচ্ছে, আর সুখের সিতকারে রাতের আকাশকে প্রকম্পিত করছে একটু পর পর। আহসান যা খুশি করুক, ওর শরীর শুধু মেঘের মত আকাশে ভেসে বেড়াক, যৌন সুখের বাতাসের ঢেউয়ে। আহসান ওর মায়ের এই আত্মসমর্পণকে মন প্রান দিয়ে উপভোগ করতে করতে চুদে যেতে লাগলো।
মা–ছেলের জন্যে নতুন সূর্যোদয়–ভালোবাসার আরও গভীরতা
সকালের নরম মিষ্টি আলোয় ঘুম ভাঙ্গলো সাবিহার, দারুন সুন্দর আলোকোজ্জ্বল একটি দিনের শুরু, যদি ও সাবিহার জন্যে ও আজ থেকে এক নতুন সূর্যোদয়।
আজকের দিনটা পুরো আলাদা অন্যসব দিনের চেয়ে। কাত হয়ে হাঁটু মুড়ে শুয়ে ছিলো সে, ওকে পিছন থেকে চামচের মত করে জড়িয়ে ধরে অঘোরে ঘুমাচ্ছিলো আহসান।
আহসানের হাত ওর কোমরের কাছ দিয়ে ওকে জড়িয়ে ধরে ওর একটা মাইয়ের উপর হাতের থাবা বসে আছে। সাবিহার মনে এলো, যে আজ থেকে ওর আর ওর ছেলের মধ্যে কোন দূরত্ব নেই, ওরা এখন প্রেমিক-প্রেমিকা বা স্বামী-স্ত্রী, ওর মনের এই ভাব হৃদয়ঙ্গম করার মত অবস্থা বা এই কথা কাউকে বুঝানোর মত অবস্থা ওর এখন নেই।
একটা হাত দিয়ে আহসানের যেই হাতটা ওকে জড়িয়ে ধরে রেখেছে, সেটাকে আলতো করে ছুয়ে ছুয়ে অনুভব করতে লাগলো সাবিহা, তবে এর মন এখন চলে গেছে গত রাতের ঘটনায়।
সাবিহা ভেবে পাচ্ছে না, গত রাতে আহসান ওকে মোট কতবার চুদেছে, কতক্ষন চুদেছে, বা কিভাবে কিভাবে চুদেছে। ছেলের বাড়া গুদে ঢুকতে শুরু করার পর থেকে ওর স্বাভাবিক জ্ঞান একটু ও ছিলো না। আহসান ওকে কিভাবে ঠাপ দিয়ে দিয়ে চুদেছে, সেটা একটু ও মনে করতে পারলো না, তবে সে যে ক্রমাগত রাগ মোচনের ধাক্কায় জ্ঞান হারিয়ে ফেলছিলো, সেটুকুই শুধু মনে আছে।
সাবিহা ভেবে পেলো না, যে ওর কিভাবে এই রকম ক্রমাগত রাগ মোচন হচ্ছিলো আর হচ্ছিলোই, যেন ওর গুদের রসের কোন কমতি ছিলো না। সাবিহা নিজের কোমরের নিচে এখন ও ভিজে আঠালো রসের অস্তিত্ব টের পেলো। আহসান ওকে চুদে যেই ফ্যাদা ফেলেছে ওর গুদে, সেগুলি যে সারা রাত ধরে চুইয়ে চুইয়ে ওর গুদ থেকে বের হয়েছে, সেটা বুঝতে পারলো।
গত রাতের ভাবনার কথা মনে হতেই সাবিহার গুদ যেন আবার ও আগুন গরম হতে শুরু করলো, ওর গুদে আবার ও রসের সঞ্চার হতে লাগলো। সাবিহা জানে যে ছেলে খুব ক্লান্ত, গত রাতে ওর জীবনের প্রথম নারী সম্ভোগ করতে বসে সে যে ওর শরীরে আর এক ফোঁটা শক্তি রেখে ওর মাকে চুদা বন্ধ করে নাই, এটা বুঝতে তো বিজ্ঞানী হতে হয় না।
নিশ্চয় সে সাবিহাকে চুদতে চুদতে এতো ক্লান্ত হয়ে গিয়েছিলো যে, মাকে জড়িয়ে ধরে ঘুমিয়ে গেছে। সবিহার শরীরের কিছুটা নড়াচড়া হতেই যেন আহসানের ঘুম একটু একটু করে ভেঙ্গে যাচ্ছে। আর ঘুম পাতলা হতেই আহসানের লিঙ্গ আবার ও ফুলতে শুরু করেছে। সকাল বেলাতে ছেলেদের লিঙ্গ এমনিতে সব সময়ই উত্তেজিত হয়ে থাকে, আর আহসান তো সদ্য যৌবনে পরে ছেলে, ওর বাড়া তো সব সময় এমনিতেই খাড়া হয়ে থাকবে।
আহসানের ঘুম ভেঙ্গে যেতেই ওর হাত সাবিহার মাই দুটিকে পালা করে টিপতে শুরু করেছিলো। ওর বাড়া ফুলে উঠে আবার ও সাবিহার পিছন দিকে পাছার খাঁজে ঠেলা দিতে শুরু করলো। সাবিহা একটু সড়ে চিত হতেই, আহসান যেন গভীর ঘুম থেকে হঠাত করে জেগে উঠার মত করে উঠে বসে গেলো, আর এক হাত দিয়ে ওর মায়ের দুই পা ফাঁক করে, গুদের কাছে বসে গেলো। আহসানের ঢুলু ঢুলু চোখের দিকে তাকিয়ে সাবিহা বললো, “সুপ্রভাত সোনা…রাতে ঘুম ভালো হয়েছে?”
“সুপ্রভাত আম্মু, রাতে ঘুমের মধ্যে ও যেন তোমাকে চুদছি স্বপ্ন দেখছিলাম, পা ফাঁক করো, প্লিজ, আমি এখন চুদবো তোমাকে…”-আহসান ঘুম জড়ানো গলায় বললো।
“এই দুষ্ট ছেলে, সারা রাত ধরে মায়ের শরীরের উপর লাফঝাঁপ করে তুই ক্লান্ত হয়েছিস না, এখন যা, পেশাব করে আয়…আমার গুদ ব্যথা করছে, এখন চুদতে হবে না…”-মুখে যদি ও সাবিহা ওকে চুদতে মানা করছে, কিন্তু মনে মনে কামনা করছে, যেন ছেলে ওকে কিছুটা জোর খাটিয়েই চুদে দেয়। তাই সে মুখে না করলে ও দুই পা ঠিকই দু দিকে মেলে ধরে ফাঁক করে ছেলেকে ওর গুদের কাছে আসার সুযোগ করে দিলো।
“পেশাব পরে করবো আম্মু, আগে তোমাকে একবার না চুদে আমি যাচ্ছি না এখন…”-এই বলে আহসান ওর শক্ত হয়ে যাওয়া বাড়া সেট করলো সাবিহার গুদের মুখে, আর ঠাপ দিতে শুরু করলো। সাবিহার গুদের ভিতরটা আসলেই ব্যাথা হয়ে আছে, কারন একেতো ছেলের বাড়াটা অনেক বড় আর মোটা, আর অন্যদিকে ছেলে তো নারী মাংসের স্বাদ পেয়ে রাতে ওকে এতোবার করে চুদেছে, যে এতো চোদা মনে হয় সাবিহার গত কয়েকমাসের সর্বমোট সংখ্যা থেকে ও বেশি হয়ে গেছে। যদি ও গরম বাড়ার স্পর্শ পেয়ে ওর গুদ আবার ও রস ছাড়তে শুরু করেছিলো।
“সোনা, থাম, বাবা, শুন মায়ের কথা…”-সাবিহার বাধায় আহসান ও লিঙ্গ অর্ধেক ঢুকিয়ে রেখেই চোখ বড় করে ওর মায়ের দিকে তাকালো। “শুন বাবা, আমার গুদটা ব্যাথা হয়ে আছে…”-সাবিহা ওর ছেলের দিকে তাকিয়ে বললো।
“ওহঃ…আম্মু, তাহলে এখন কি করবো আমি?”-আহসান হতাশ কণ্ঠে বললো।
একটা খুব দুষ্ট নোংরা আইডিয়া চলে এলো সাবিহার মাথায়, ছেলের মুখে হতাশার চিহ্ন দেখে। ছেলেকে চোদার জন্যে মানা করতে মন থেকে খুব কষ্ট হয়ে ওর। তাই সে ভাবলো যে, ছেলের উদ্দাম যৌবনের পরিতৃপ্তি ওকেই দিতে হবে, যেভাবেই হোক না কেন।
“সোনা, তোর আম্মুর শরীরে আরও একটা মজার ফুটো আছে, তোর বাড়ার জন্যে, তুই যদি তোর বাড়াকে ওখানে ঢুকাস, তাহলে হবে?”-সাবিহার চোখে মুখে দুষ্ট দুষ্ট নোংরামির চিহ্ন দেখে আহসান বললো, “না, আম্মু, তোমার গুদ চোদার পর এখন তোমাকে দিয়ে বাড়া চুষাতে আমার ভালো লাগবে না…”
“না, বোকা ছেলে, আমার মুখে নয়…তুই যদি চাস, তাহলে তোর আম্মুর পোঁদের ফুটোতে বাড়া ঢুকিয়ে চুদতে পারিস…”-সাবিহা কথা বলেই ওর চোখ বন্ধ করে ফেললো, কারন আহসানের চোখ বড় করা অবাক দৃষ্টির আঘাত সে সইতে পারবে না যেন, এমন লজ্জা ওকে ঘিরে ধরলো।
“পাছায়? আম্মু, তুমি না বলেছো কোনদিন তুমি পাছায় বাড়া ঢুকাও নি…”-আহসানের চোখ সত্যিই বিস্ময়ে বড় হয়ে গেছে, যদি ও আম্মুর পোঁদ চোদার কথা শুনেই ওর বাড়া সাবিহার গুদের ভিতরে অর্ধেক ঢুকে অবস্থাতেই একটা মোচড় দিয়ে দিয়েছে।
“গতকাল সকালে তুই আমাদের সেক্স শেষ হওয়ার পরে যখন চলে গেলি, তখন তোর আব্বু আমার পোঁদে বাড়া ঢুকিয়ে ওটাকে প্রথমবার উদ্বোধন করে রেখে গেছে…”-সাবিহা ধীরে ধীরে চোখ খুলে ছেলেকে বললো, যদি ও ওর চোখ মুখ লজ্জায় লাল হয়ে গেছে, ছেলের সামনে এই কথা প্রকাশ করতে গিয়ে।
আহসানের বিস্ময় যেন আরও এক ডিগ্রি উপরে উঠলো, ও চলে যাবার পরে ওর আম্মু পোঁদ চোদা খেয়েছে ওর আব্বুর কাছে, এই কথা শুনে। বেশ কয়েক সেকেন্ড লাগলো ওর এই কথা হজম করতে, এর পরে সে বললো, “আম্মু তুমি ব্যথা পাবে না, আমি যদি তোমার পোঁদে বাড়া ঢুকাই?”
“অল্প একটু ব্যাথা হয়ত পাবো, সেই ব্যাথা তো গত রাতে তুই প্রথমবার গুদে বাড়া ঢুকানোর সময়ে ও পেয়েছি…শুন তুই আগে আমার গুদে তোর পুরো বাড়া ঢুকিয়ে ওটাকে ভিজিয়ে নে, এর পরে আমি উপুর হয়ে যাবো, তখন তুই কিছুটা থুথু আমার পোঁদের ফুটার উপরে ফেলে, ওটাকে একটু ভিজিয়ে নিয়ে, ধীরে ধীরে চাপ দিয়ে ঢুকিয়ে দে…”-সাবিহার কাছে যেন সব সমস্যার সমাধান আছে, এমনভাবে বললো সে।
মায়ের নির্দেশমত আহসান ওর বাড়া পুরোটা মায়ের রসে ভেজা গুদের ভিতরে ঢুকিয়ে ওটাকে মায়ের গুদের রসে স্নান করিয়ে আনলো। এর পরে বাড়া টেনে বের করতেই সাবিহা ওর হাতের কনুই আর পায়ের হাঁটুর উপর ভর করে উপুর হয়ে পোঁদ উচিয়ে ধরলো আহসানের সামনে।
আহসানের উত্তেজনা যেন বাধ মানতে চাইছে না। সকালের স্নিগ্ধ আলোয় ওর আম্মুর পোঁদটা এতো সুন্দর লাগছিলো যেন ঠিক একটা সাদা ফর্সা উল্টানো কলসি, অনেকদিনই সে এটাকে চোদার কল্পনা করেছে মনে মনে, আজ ও না চাইতেই ওর আম্মু ওকে পোঁদ চোদার জন্যে আহবান করে ওর মনের ভিতরে বাসা বেঁধে থাকা কল্পনার ইচ্ছে ঘুড়ীকে আকাশে উড়িয়ে দিলো।
সে একদলা থুথু এনে ওর মায়ের পোঁদের ফুটোতে মাখিয়ে ওর বাড়ার মাথা সেট করলো। সাবিহা ওর দম বন্ধ করে ওর শরীরকে সহজ করে ছেড়ে দিয়ে, পায়খান করার সময়ে যেভাবে কোঁথ দেয়, সেই রকমভাবে কোঁথ দিয়ে পাছার ফুটোকে ছেলের বাড়া নেবার জন্যে সহজবোধ্য করে দিলেন। আহসানের কোমরে চাপে সাবিহার পোঁদের ফুটো ফাঁক হয়ে বাড়ার মাথাটা চট করে ঢুকে গেলো। পোঁদের মুখে রিঙ যেন আহসানের লিঙ্গটাকে রাবারের মত করে চেপে ধরেছে। আহসানের মুখ দিয়ে আহঃ বলে সুখের একটা শব্দ বের হয়ে এলো।
“ওহঃ আম্মু, তোমার পাছার ফুটো তো আরও বেশি টাইট, আম্মু, আমার বাড়াকে যেন চেপে ধরেছে…”-আহসান অবাক বিস্ময়ে বলে উঠলো। সে বুঝতে পারছে যে, মেয়েদের গুদের মজা এক রকম আর পোঁদের ফুটোর মজা অন্য রকম।
“চেপে ঢুকিয়ে দে সোনা, তবে ধীরে ধীরে…আম্মুকে ব্যাথা দিস না, যেন…”-সাবিহা আহবান করলো ছেলেকে।
আহসান মায়ের কথা মত ওর বাড়াকে ধীরে ধীরে চেপে আরও কিছুটা ঢুকিয়ে দিলো, কিন্তু সমস্যা হচ্ছে ওর আম্মুর পাছার ফুটো এতো টাইট যে ওর মনে হচ্ছে ওর নিঃশ্বাস যেন আটকে গেছে বাড়ার মাথায়।
আহসান একটু থেমে বাড়া আবার ও পিছনের দিকে টেনে বের করে ফেললো, এর পরে ধীরে ধীরে আবার ঢুকিয়ে দিতে লাগলো। সাবিহার সুখের পারদ আবার ও যেন ধীরে ধীরে উপরের দিকে উঠতে লাগলো।
“ওহঃ সোনা, দে, ভালো করে চুদে দে তোর আম্মুর পোঁদ টাকে, ওহঃ আমার সোনা মানিক, দে সোনা, আরেকটু দে…”- মায়ের মুখের এই সব কথা আহসানের উত্তেজনাকে আরও বাড়িয়ে দিতে লাগলো।
আহসান দক্ষ চোদারুর মত করে বাড়া টেনে আবার ধীরে ধীরে চেপে ঢুকিয়ে পুরো বাড়া প্রায় তিন-চতুর্থাংশ ঢুকিয়ে দিলো মায়ের পোঁদে। “ওহঃ সোনা, জোরে ঠাপ দে…মায়ের পোঁদটাকে ফাটিয়ে দে, আমার জান…”-সাবিহার এই রকম আহবান শুনে ও আহসান ও নিজের মত করেই ওর আম্মুর পোঁদ চুদে যাচ্ছিলো।
ধীরে ধীরে ওর ঠাপের গতি বাড়তে লাগলো, যদি ও ওর আম্মুর পোঁদের মাংসগুলি শুধু ওর বাড়াকে চিপে চিপে ধরে যেন বাড়ার সব রস বের করে নেয়ার প্রতিযোগিতায় লিপ্ত, তারপর ও সে নিজের ধৈর্য বজায় রেখে বাড়ার মালকে নিয়ন্ত্রন করে ওর আম্মুর কোমল নরম নধর পোঁদের ফাঁকে ওর বড়সড় লাঙ্গলটাকে দক্ষ কৃষকের মত চালাতে লাগলো।
গত রাতের পর থেকে হঠাত করেই ওর নিজের উপর যেন অনেক বেশি আত্মবিশ্বাস জমা হয়েছে। শরীরের উপর যেন নিজের অনেক বেশি নিয়ন্ত্রন সে নিয়ে আনতে পেরেছে। সেই আত্মবিশ্বাস আর নিয়ন্ত্রণের যোগফলেই সে সাবিহার পোঁদকে নিজের ইচ্ছে মত চুদে চুদে ফাঁক করে দিতে লাগলো। ওদিকে ছেলের কঠিন বাড়ার ততধিক কঠিন ঠাপে সাবিহার পোঁদের আড়ষ্টভাব যেন একদম কেটে গেছে, আর ও এখন উৎসাহী ভঙ্গীতে পিছন ঠাপ দিতে দিতে ছেলের লিঙ্গ পোঁদে নিয়ে পোঁদচোদা খেতে লাগলো।
সাবিহার গুদের রাগ মোচন হতে সময় লাগলো না ছেলের কাছে পোঁদ চোদা খেতে খেতে, সুখের সিতকারে আকাশ বাতাসকে প্রকম্পিত করে গুদের রাগ মোচন হতে লাগলো সাবিহার। রাগ মোচনের ফলে গুদ নিঃসৃত রসের পরিমাণ এতো বেশি ছিলো যে, সেই রস ওর গুদের বাইরে এসে ওর উরু বেয়ে পড়তে লাগলো।
সাবিহা জানে যে, ওর গুদ দিয়ে সাধারণত এতো বেশি পরিমাণ রস কখনোই বের হয় না। কিন্তু গত রাতের পর থেকে মনে হচ্ছে যেন ওর গুদে ও এক ট্যাংক ভরা জল ছিলো, ছেলের বাড়ার খোঁচা পেয়ে সেই জল যেন শুধু বের হচ্ছে আর বের হচ্ছেই। আহসান প্রায় ২০ মিনিটের মত চুদে গেলো ওর আম্মুর পোঁদ, এর পরে জানতে চাইলো, মাল কোথায় ফেলবে।
“ওহঃ সোনা ছেলে, তোর আম্মুর পোঁদের ফুটোতে ফেল সোনা…”-সাবিহার মুখের কথাই আহসানের বাড়ার মাল ফেলার জন্যে যথেষ্ট, তাই সে, “ওহঃ আম্মু, তোমার টাইট পোঁদে, মাল ঢালছি, নাও, আম্মু ধর, তোমার ছেলের মাল…”-এই বলে আহসান ওর পুরো বাড়াকে একদম গোঁড়া পর্যন্ত চেপে ঢুকিয়ে দিয়ে পোঁদ গহবরে মাল ঢালতে শুরু করলো।
মাল ফেলার পর আহসান বাড়া বের করে নিলে সাবিহা চিত হয়ে শুয়ে গেলো, ওর গুদ রসে যেন ভেসে যাচ্ছে, দেখে আহসান খুব লোভ হলো ওর আম্মুর গুদ চোষার জন্যে। সে উপুর হয়ে নিজের বুক মেঝের সাথে লাগিয়ে দিয়ে সাবিহার রসে ভেজা গুদের উপর হামলে পরলো। সাবিহা দুই পা ফাক করে গুদ উঁচু করে ছেলের মুখের দিকে গুদকে ঠেলে ধরলেন। আবার ও শরীর কাঁপিয়ে সাবিহার গুদের রাগ মোচন হলো আরও একটি বার। মায়ের গুদের সব মিষ্টি রস জিভ দিয়ে চেটে চুষে আহসান উঠে দাঁড়ালো। সাবিহা যেন লাজুক নববধু, ছেলের মুখের দিকে তাকাতে কি লজ্জা ওর!
দুজনে মিলে ঝর্ণার পানিতে স্নান সেরে পরিষ্কার হওয়ার পর নাস্তা করে নিলো। বাকি সারাটি দিন আহসান আর সাবিহা মাচা থেকে নামলোই না, এক মাত্র প্রকৃতির ডাকের সময়টুকু ছাড়া। সারাটি দিন দুজনে জড়াজড়ি, চুমাচুমি, বাড়া চুষে দেয়া, মাই টিপা, পোঁদ চুষে দেয়া, গুদ চুষে দেয়া, ফাঁকে ফাঁকে হালকা ঘুমিয়ে নেয়া এই সব কাজেই দিন পার করে ফেললো।
সন্ধ্যের কিছু আগে আহসান আবার ও ওর আম্মুকে চুদতে চাইলো। সাবিহা বললো, “এখন সময় পাওয়া যাবে না সোনা, তোর আব্বু একটু পরই চলে আসবে…হয়ত আমাদের চোদাচুদির মাঝে ও চলে আসতে পারে…”
“কিন্তু, তাতে কি হয়েছে, আব্বু তো জানেই যে আমরা চোদাচুদি করছি…”-আহসান পাল্টা যুক্তি দেখালো।
“জানে, কিন্তু এসে আমাদেরকে ওভাবে দেখলে ভাববে যে, দেখো আমার বউটার আর ছেলেটা এখন ও জোর লাগিয়ে আছে, সারা রাত, সারা দিন করে ও ওদের মন ভরে নাই…”-সাবিহা বললো।
“যা ভাবে ভাবুক…আমি এখন তোমাকে চুদবোই, রাতে যদি আব্বু তোমাকে উনার পাশে ঘুমাতে বলে, তাহলে রাতে আমি তোমাকে কিভাবে চুদবো?”-আহসান বলে উঠলো।
“আমি এক ফাঁকে ঠিক চলে আসবো, তোর কাছে, তখন চুদবি…”-সাবিহা ছেলেকে যুক্তি দিলো।
“আচ্ছা, রাতের কাজ রাতে হবে, এখন আমি তোমাকে আরেকবার চুদে নেই, এমন তো না যে, এখন চুদলে আমি তোমাকে আর রাতে চুদতে পারবো না, তুমি চাইলে, আমি আজ ও সারা রাত তোমাকে লাগাতে পারবো…”-আহসান ওর কাপড় খুলে ফেললো।
“আচ্ছা শুন, তাহলে এক কাজ কর, তুই নিচে চিত হয়ে শুয়ে যা, আমি তোর উপরে থাকি, যেন তোর আব্বু চলে এলে, আমি দেখতে পারি, ঠিক আছে?”-সাবিহা ওর কাপড় খুলতে খুলতে প্রস্তাব দিলো।
আহসান মেনে নিয়ে, চিত হয়ে শুয়ে গেলো। সাবিহা ওর পড়নের নিচের অংশের কাপড় খুলে মাথা নিচু করে আহসানের বাড়াকে অল্প একটু চুষে দিয়ে ওর কোমরের দুই পাশে দুই পা রেখে ওর দিকে পিছন দিয়ে আহসানের পায়ের দিকে মুখ রেখে ধীরে ধীরে ওর গুদকে বাড়ার উপর এনে সেট করে নিচের দিকে চাপ দিলো।
একটু একটু করে আহসানের বিশাল লিঙ্গটা ওর মায়ের রসালো গুদের ভিতরে নিজের জায়গা দখল করে নিলো। আহসানের মুকেহ্র দিকে সাবিহার পাছা, তাই সে দুষ্টমি করে সাবিহার পাছার ফুটোতে একটা আঙ্গুল ঢুকিয়ে দিলো। সাবিহা গুদে বাড়া ঢুকা অবস্থায় পোঁদে ছেলের আঙ্গুল পেয়ে সুখের চোটে ওমঃ শব্দ করে গুঙ্গিয়ে উঠলো, মায়ের সুখের স্বীকারুক্তি শুনে আহসান ওর হাতের আরও দুটি আঙ্গুল ঢুকিয়ে দিলো ওর আম্মুর পোঁদের ফুটোতে।
“ওহঃ সোনা…কি করছিস তুই!”-সাবিহা কামমাখা কণ্ঠে বলে উঠলো যদি ও ছেলের পায়ের উপর ঝুকে নিজের পোঁদ উচিয়ে দিয়ে ছেলের আঙ্গুলকে চেপে ধরতে ভুল করলো না।
“মনে হচ্ছে, তোমার গুদে আর পোঁদে যদি দুটি বাড়া ঢুকে থাকতো, তাহলে তোমার ভালো লাগতো, তাই না আম্মু?”-আহসান জানতে চাইলো, যদি ও মায়ের পোঁদে আঙ্গুল ঢুকিয়ে ঠাপ দেয়া থামালো না সে মোটেই।
“ ওহঃ সোনা…ওরে, দুষ্ট ছেলে, আমি দুটি বাড়া এক সাথে পাবো কোথায় রে বোকা ছেলে?”-ছেলের দুষ্ট জিজ্ঞাসা শুনে সুখে গুঙ্গিয়ে উঠে সাবিহা জানতে চাইলো।
“কেন আম্মু? এই দ্বীপে তো দুটি বাড়া আছে, তোমার মনে নেই?”-আহসান দুষ্ট দুষ্ট কণ্ঠে বললো।
সাবিহা ঠাপ থামিয়ে ওর ঘাড় কাত করে পিছনে তাকানোর চেষ্টা করে বললো, “দুষ্ট শয়তান ছেলে, মা কে এখন তোরা বাবা আর ছেলে মিলে এক সাথে চুদতে চাস? ছিঃ ছিঃ…এতো নোংরা তুই?”
“এর মধ্যে নোংরামির কিছু নেই আম্মু, তুমি চিন্তা করো দেখো, আব্বু জানে যে, আমি এখন তোমাকে চুদছি, আমি ও জানি যে আব্বু তোমাকে চুদে, তাহলে দুজনে মিলে এক সাথে তোমাকে চুদতে বাধা কোথায়? আর আমার মনে হচ্ছে, তুমি আমাদের দুজনকে তোমার দুই ফুটোতে এক সাথে নিতে পারবে, তাই না আম্মু?”-আহসান যুক্তি দিয়ে বললো। গত কালের একদিনে যেন সে অনেক বড় হয়ে গেছে, অনেক যুক্তি দিয়ে নিজের মত প্রকাশ করতে শিখে গেছে।
“ঠিক আছে, আমি চিন্তা করে দেখি, পরে বলবো তোকে…”-এই বলে সাবিহা আপাতত এই বিষয়ে কথা বলাটা থামিয়ে দিয়ে ছেলের বাড়ার উপর উঠবস করতে লাগলো।
এর মধ্যে সাবিহা একবার ওর গুদের রাগ মোচন করে ফেলেছে। এমন সময় হঠাত নিচে কিছু রাখার শব্দ শুনতে পেলো সাবিহা। ও বুঝতে পারলো যে বাকের চলে এসেছে। “চুপ সোনা, একদম চুপ করে শুয়ে থাক, তোর আব্বু চলে এসেছে…”-সাবিহা যেন আতঙ্কিত হয়ে গেলো।
“আহঃ আম্মু, কিছু হবে না, তুমি এখন নড়ো না, চুপ করে বসে থাকো, আমার উপরে, যেন, তুমি শুধু আমার কোলে বসে আছ…এমনভাবে…”-আহসান ওর মাথা উঁচু করে ওর আম্মুকে বললো।
ইতিমধ্যে সাবিহা কাঠের সিঁড়ি বেয়ে বাকেরে উপরের দিকে উঠার শব্দ শুনতে পেলো। ওদের ভাগ্য ভালো যে, সাবিহা আর আহসান এখন নিচের মাচায়, মানে আহসানের মাচায় আছে। কিন্তু বাকের নিজের মাচায় যেতে হলে আহসানের মাচা পার হয়ে উপরের দিকে যেতে হবে, এটাই চিন্তার বিষয় সাবিহার। যদি ও সাবিহা একদম পিঠ সোজা করে আহসানের তলপেটের উপর বসে আছে, বাইরে থেকে ওদের গুদ-বাড়া সংযোগস্থল দেখা যাচ্ছে না।
বাকের ধীর পায়ে উঠছিলো উপরের দিকে। আহসানের মাচা ওর চোখের নজরে আসার সাথে সাথে সে এক মুহূর্তের জন্যে থেমে গেলো, এভাবে আহসানের তলপেটের উপরে উলঙ্গ সাবিহাকে বসে থাকতে দেখে, যদিও ওরা কি সেক্স করছে নাকি, শুধু চুপচাপ বসে আছে, সেটা বুঝতে পারলো না বাকের স্পষ্ট করে। বাকেরকে দেখে সাবিহা বলে উঠলো, “ওহঃ জান, তুমি ফিরে এসেছো! ভালো আছো তো জান?”-সাবিহার গলার স্বরে স্পষ্ট যৌন উত্তেজনা বুঝতে পারলো বাকের।
সে ওর উপরের দিকে উঠা না থামিয়ে চলতে চলতে বললো, “আমি ঠিক আছি জান, তোমরা দুজনে ভালো আছো তো? আহসান, তুই ভালো আছিস, বাবা?”
আহসান একটু অবাক হলো ওর আব্বু এমন নরম স্বরে ওর খোঁজ খবর নিচ্ছে দেখে। সাবিহা জবাব দেয়ার আগেই আহসান বলে উঠলো, “আমরা ঠিক আছি, আব্বু…”।
বাকের এইবার আহসানের মাচা প্রায় পেরিয়ে এসেছে, এমন সময় আবার একটু উঁচুতে থেকে আবার ওদের দিকে তাকালো, ওর দুজন যে সেক্স করছে, এটা এখান থেকে স্পষ্ট বুঝা যাচ্ছে বাকেরের কাছে। সে উপরে ওর মাচায় উঠে গেলো, আর ভাবতে লাগলো, যে ওর দুজন মনে হয় ঠিক খরগোশের মত সেক্স করছে, কাল ও চলে যাবার পর থেকে। সে একটা বড় নিঃশ্বাস ফেলে নিজের মাচায় শুয়ে গেলো, যদি ও ছেলে আর স্ত্রীকে এই অবস্থায় দেখে, ওর বাড়া খাড়া হয়ে গেছে এর মধ্যেই।
বাবাকে উপরে উঠে যেতে দেখে আহসান নিচু স্বরে ওর আম্মুকে বললো, “আম্মু, চুদতে থাকো…”
সাবিহা অবাক চোখে ঘাড় ঘুরিয়ে ছেলের দিকে তাকালো, আর অবাক গলায় বললো, “তুই পাগল হয়েছিস, সোনা? তোর আব্বু উপরে আর আমি এখন তোকে চুদবো?”
“আব্বু তো দেখে ফেলেছেই, কিছু তো বললো না…চোদ আম্মু…”-আহসান তাড়া দিলো ওর আম্মুকে।
“আচ্ছা, ঠিক আছে, কিন্তু একদম শব্দ করবি না…আর তাড়াতাড়ি তোর মাল ফেলে দিবি, ঠিক আছে সোনা?”-এই বলে ছেলের দিক থেকে উত্তর শুনার আগেই সাবিহা আবার আগের মত উঠবস করতে লাগলো ছেলের বাড়া বেয়ে বেয়ে। আহসানের মনে কিন্তু অন্য প্ল্যান কাজ করছে, এতো সহজে সে ওর আম্মুকে এখন ছাড়বে না, আব্বুকে আরও বেশ কিছু সময় অপেক্ষায় থাকতে হবে ওর আম্মুকে পেতে হলে। দুজনের নিঃশ্বাস ঘন ও ভারী হয়ে যেতে লাগলো। নিজের হাত দিয়ে মুখকে চাপা দিয়ে কিছু পরে আবার ও একবার গুদের রাগ মোচন করে ফেললো সাবিহা।
বাকের ভেবেছিলো, ওকে দেখে, সাবিহা উঠে চলে আসবে। কিন্তু সাবিহা আসার কোন শব্দ না পেয়ে, আর নিচ থেকে যৌন সঙ্গমের গোঙ্গানির শব্দ পেয়ে সে নিজের মাচা থেকে মাথা উঁচু করে উকি দিলো দেখার জন্যে। ওর স্ত্রীকে ছেলের বাড়ার বেয়ে উঠবস করতে করতে গুদের রাগ মোচন করতে দেখলো সে।
সাবিহার রাগ মোচনের পরে সাবিহা নেমে গেলো ছেলের উপর থেকে। চিত হয়ে পা ফাঁক করে শুয়ে ছেলেকে আহবান করলো নিজের বুকের উপরে আসতে। “সোনা, ছেলে আমার, তাড়াতাড়ি তোর মালটা ফেলে দে সোনা, তোর আব্বুর কাছে যেতে হবে তো আমাকে…তাড়াতাড়ি দে সোনা…”-সাবিহা ফিসফিস করে ছেলের কাছে কাতর আবেদন করলো।
আহসান কোন জবাব না দিয়ে, এক হাতে ওর বাড়া ধরে মায়ের গুদের মুখে সেট করে আচমকা খুব জোরে একটা ঠাপ দিলো। যদি ও সাবিহার গুদ রসে একদম ভিজে ছিলো, কিন্তু খালি গুদটাতে আচমকা ছেলের বড় আর মোটা বাড়াটা দ্রুত বেগে ঢুকে পড়াতে সুখের আহঃ শব্দটা সে থামিয়ে রাখতে পারলো না।
উপর থেকে বাকের দেখতে লাগলো, ছেলের সেই পাশবিক যৌন আক্রমন ওর মায়ের উপরে। আহসান যেন এক ক্ষিপ্ত রাগী তেজবান বলিষ্ঠ ষাঁড় এই মুহূর্তে। ওর আম্মুকে নিজের সমস্ত শক্তি আর পৌরুষ দিয়ে কোন রকম লাজ লজ্জা বা নিরবতার ধার না ধরে, চুদে হোড় করতে লাগলো ওর আম্মুর টাইট রসালো গুদটাকে। বাধ্য যৌন সঙ্গীর মত করে সুখের শিহরনে কাঁপতে কাঁপতে ছেলের কাছ থেকে সঙ্গমের সুখ নিতে লাগলো সাবিহা।
কিছু পরে আরও এক বার সাবিহার গুদের রাগ মোচন হলো, আর সেই রাগ মোচন যে এতো তীব্র হতে পারে, সেটা নিজ চোখে প্রথবারের মত প্রতক্ষ্য করলো বাকের। ওর মনে এলো, সাবিহাকে সে কোনদিন এমন তীব্রভাবে যৌন সুখ পেতে দেখেনি। রাগ মোচনের পরে ও আহসান মাল ফেলার কোন লক্ষণ দেখালো না দেখে ওর আম্মু বিনতি করলো ছেলের কাছে।
“সোনা, অনেক হয়েছে, আমার দু বার রাগ মোচন করালি, এই বার তোর ফ্যাদা ঢেলে দে তোর আম্মুর গুদের ভিতরে…তাড়াতাড়ি দে সোনা…”। এতটুকু ছেলের চোদন ক্ষমতা দেখে বাবা হয়ে ও বাকের প্রচণ্ড রকম বিস্মিত হলো। ও কোনদিন এতো সময় ধরে সাবিহার গুদ চুদতে ও পারে নি আর এতোবার করে সবিহাকে রাগ মোচন করাতে ও পারে নি। ওর মায়ের কাছ থেকে প্রশিক্ষণ পেয়ে পেয়েই যে ছেলে এমন দক্ষ অভিজ্ঞ চোদনবাজ হয়েছে, সেটা বুঝতে বাকি রইলো না বাকেরের।
কিন্তু আহসানের মনে দুটি কথা কাজ করছে এখন। এক, ওর আম্মুকে যতটা বেশি সময় সম্ভব নিজে অধিকার রাখা, যেন ওর আব্বু আরও দেরিতে পায় ওর আম্মুকে, কারণ মাল ফেললেই ওর আআমু উঠে চলে যাবে ওর আব্বুর কাছে।
আরেকটা হলো, গতকাল, ওর সামনে ওর আম্মুকে যেভাবে কঠিনভাবে চুদেছে ওর আব্বু ওকে দেখিয়ে দেখিয়ে, সেটারই এক মধুর প্রতিশোধ যেন সে নিতে যাচ্ছে এখন, ওর আব্বুকে অপেক্ষায় রেখে ওর আম্মুকে চুদে চুদে স্বর্গে তুলে দিয়ে আর ও যে ওর আব্বুর চেয়ে অনেক বেশি সক্ষম যৌন সঙ্গমে, সেটা প্রমান করার চেষ্টায় রত থেকে।
ছেলেকে দাত মুখ খিঁচে, দু হাত মুষ্টিবোধ করে ঘপাঘপ চুদতে দেখলো উপর থেকে বাকের। ছেলের বিশাল বড় আর মোটা লিঙ্গটাকে একদম স্পষ্ট চোখে সাবিহার গুদে ঢুকতে আর বের হতে দেখতে লাগলো বাকের। ওর নিজের বাড়ার সাথে ওর নিজের অজান্তেই ছেলের বাড়ার তুলনা চলে এলো ওর মনে।
যেই সাবিহার গুদে এতগুলি বছর শুধু ওর ছোট বাড়াটাই ঢুকেছে, সেই সাবিহা কিভাবে ছেলের এতো বড় আর মোটা লিঙ্গকে ওর গুদে জায়গা দিচ্ছে, ভেবে অবাক হলো বাকের। একটি হাত দিয়ে নিজের বাড়াকে সে মুঠো করে ধরলো আর বিস্ফোরিত চোখে আর মিশ্র অনুভুতি মনে নিয়ে দেখে যেতে লাগলো, দুই অসম বয়সী নর নারীর চলমান পাশবিক যৌন সঙ্গম। সুঙ্গম সুখে নিজের এতো বছরের বিবাহিত স্ত্রীর মুখে সে সুখের যেই সব চিহ্ন এই মুহূর্তে প্রত্যক্ষ করছে, সেগুলি সে নিজে কোনদিন দেখেনি সাবিহার মুখের ভাব ভঙ্গীতে।
সাবিহার সুখের গোঙানি যেন গরল সুধা ঢেলে দিতে লাগলো বাকেরর কানে, সাথে সাথে মায়ের মুখের সুখের গোঙানি ধীরে ধীরে এক বিশাল বড় আত্মতৃপ্তি এনে দিতে লাগলো আহসানের মনে। “ওহঃ সোনা…আর কত চুদবি আমাকে…চোদ সোনা…তোর মন ভরে চোদা তোর মা কে। তোর আব্বুকে অপেক্ষায় রেখে ভালো করে চুদে দে সোনা…”-সাবিহার এই কথাগুলি স্পষ্ট শুনতে পেলো বাকের।

More বাংলা চটি গল্প

Leave a Comment