বস্তিবাড়িতে মায়ের অধিকার আদায়ে ছেলের সাথে মিলন [৯]

Written by চোদন ঠাকুর

নগ্ন মাকে তোশক বিছানো খাটে সখিনা উপুড় করে শুইয়ে দেয় রাজিব। পেছন থেকে খাসা মাল লাগছে সখিনাকে! উফফ হালকা মেদজমা কামঘন কোমরের বাঁক দেখে তো মাথা খারাপ হবার জোগাড়! খাসা পোঁদ মাগীর, থলথলাচ্ছে। তবে শুরুতেই পাছায় যাবে না, একটু খেলিয়ে খেলিয়ে পুটকি মারবে মনস্থির করে রাজিব।
মায়ের এলো চুল সরিয়ে নির্লোম কোমল মাংসল পিঠের উপর আলতো ভেজা চুমু খেতে থাকে ও৷ লোমকূপ দাঁড়িয়ে যায় সখিনার। শিউরে উঠে ছেলের আদরে। মায়ের ঘার-পিঠ চাটা শেষ করে গলার কাছে মুখ নিয়ে আসে রাজিব। কানের লতি চুষে দেয়। বালিশে মুখ গুঁজে আরামে আহহহ ওহহহ করে শীৎকার ছাড়ে সখিনা। সে বুঝতে পারে, রাজিবের উত্তপ্ত ঠাটানো ল্যাওড়া তার নরম কোমল ফর্সা পাছার দাবনায় ঘষা খাচ্ছে।
দুই হাত বাড়িয়ে রাজিব মায়ের কোমরের অল্প চর্বির ভাঁজে চিমটি কাটে কয়েকটা। দাঁত নামিয়ে কামড়ে দেয় পেটের দুদিকের মাংস।
– (সখিনা কাতরে উঠে) ইশশশশ কেম্নে ধামসাইতাছস রে সোয়ামি মোর। উমমমম কী যে সুখ লাগতাছে বাজানননন।
– হুমমম সুখের দেখছস কী তুই। দ্যাখ না তর লদলদাইন্যা পুটকিডার কী হাল করি মুই।
– উমমমম যা করার কর বাজান, তয় চুদনের আগে পুটকিতে সরিষার তেল মাইরা লইস। ধনডা হান্দাইতে সুবিধা হইব তর।
মায়ের কথায় হাত বাড়িয়ে খাটের পাশের টেবিল থেকে সরিষার তেলের বোতলটা নিয়ে বালিশের পাশে রাখে রাজিব। এই ফাঁকে, রাজিব মনের অজান্তেই কিছুটা মার ৩৮ সাইজের নগ্ন চকচকে পাছায় ড্রাই হাম্পিং করছিল। মার পাছায় ধোন ঘষা থামিয়ে গায়ের জোরে ঠাশ ঠাশ করে দুটো থাপ্পর কষায় রাজিব।
বিছানায় উপুড় হয়ে মোটা পাছা উঁচিয়ে ঘাড় ঘুড়িয়ে ছেলের দিকে কামনামদির দৃষ্টিতে তাকিয়ে রইল সখিনা। রাজিব উপুড় হওয়া সখিনার বগলের তলা দিয়ে হাত বাড়িয়ে পেয়ে যায় মায়ের শক্ত হয়ে যাওয়া বোঁটা বিশিষ্ট এক জোড়া পুরুষ্টু ৩৬ সাইজের স্তন। দিকবিদিক না ভেবে রাজিব উত্তেজনায় অমানুষের মত টিপতে থাকে মার মাই। আহহ উহহ উমমম আউমমম করে ছেলের শক্ত হাতে মাইটেপা খেতে থাকে সখিনা।
নিজেকে কিছুটা নামিয়ে নিয়ে মুখটা মার থলথলে পাছার উপরে নিয়ে আসে রাজিব। মার পাছার একটা দাবনায় গাল রাখে। কেমন যেন ঠাণ্ডা অথচ মাংসল ভরাট আর নরম অনুভূতি! আরেক হাতে আলতো টেপন দেয় মার পোঁদের দাবনায়৷ ফর্সা গোলচে পাছায় ছেলের হাত পড়তেই যথাসম্ভব পা ফাঁকা করে ছেলেকে জায়গা করে দেয় সখিনা। রাজিবের নাক তখন ঠিক ওর মার গাঁড়ের চেরার উপরে। এ এক অচেনা গন্ধ ওর নাকে ধাক্কা মারে – কেমন আঁশটে ভেজা ভেজা একটা গন্ধ, কিন্তু অসম্ভব মাদকতাময়!
নেশাখোর যুবকের মত মার নোংরা অথচ গভীর পাছার চেরায় জিভ বুলিয়ে দেয় রাজিব। অল্প অল্প লোমের পাশ ঘেঁষে কুঁচকানো পুটকির ফুটোতে নিজের জিভ উপর-নিচ করে কয়েকবার চেটে দিয়ে, জিভটা মার পুটকির ফুটোয় ঢুকিয়ে দেয় সে।
– (তীব্র শীৎকার সখিনার) ওওওহহ ইইইশশশ উউউফফফ করতাছস কীরে রাজিব। খানকির পুলা পাছা চাডনে এত সুখ আগে দেছ নাই ক্যালা!
নিজের পাছাটা আরেকটু বেকিয়ে ছেলের মুখে ঠুসে ধরে সখিনা মায়ের পাছার সমস্ত রস চুষে খাওয়ার সংকল্প নিয়ে রাজিব খসখসে জিভ দিয়ে টানা চেটে চলেছে। সাথে পক পক করে টিপছে পোঁদের দাবনা।চাটতে চাটতে পুটকির ছেঁদার উপর ঠেসে ঠেসে জিভ বোলাতে থাকে ছেলে। রাজিবের জিভের কাছে পুরোপুরি বশ মেনেছে সখিনার ৩৮ বছরের আচোদা পুটকি। ছ্যাদার ভেতর জিভের আগা ঘুরাতে ঘুরাতে রাজিব স্বাদ পেয়ে গেল কুঁচকানো পায়ুপথের মাংস। উফফফ নিজের মার পাছার লাল টুকটুকে মাংসল দেয়ালের স্বাদে মাথা নষ্ট তখন রাজিবের।
নিচ থেকে কোমর তোলা দিতে থাকলো সখিনা। আর রাজিব জিভের আগার প্রায় এক ইঞ্চির মত মার গাঁড়ের ভেতর ঢুকিয়ে ঘুরিয়ে ঘুরিয়ে রসালো পোঁদের মাংস চেটে কষটা আস্বাদ নিতে থাকল। এভাবে ১০/১৫ মিনিট মায়ের পাছা, ভোদা, পুটকি, পাছার দাবনা চেটে, লালা লাগিয়ে সখিনার পাছা থেকে মুখ তুলে রাজিব। রসে জবজব করছে লম্বা চেরাটা, ঠিক ফুলকো তেলেভাজা লুচির মত পুরুষ্টু পাছার ছ্যাদাটা!
বালিশের পাশ থেকে সরিষার তেলের বোতল থেকে এক গাদা তেল সখিনার পুটকির ফুঁটোয় ঢালে রাজিব। নিজের ৮ ইঞ্চি ধোনেও প্রচুর তেল মেখে চপচপে করে নেয়। মার পুটকির ভেতর নিজের হাতের ৩টে করে আঙুল পুড়ে ছ্যাদাটা যতটা সম্ভব কেলিয়ে নেয় রাজিব।
এবার মার পুটকির পিছে হাঁটু গেঁড়ে বসে রাজিব। সাথে সাথেই উপুড় হয়ে থাকা সখিনা ভাদ্র মাসের কুত্তীর মত চার হাত পায়ে নিজের চওড়া পাছা আকাশে উঁচিয়ে ছেলের বাঁড়ার চোদন খাওয়ার অপেক্ষা করতে থাকে। রাজিব এক হাতে নিজের বাঁড়াটা ধরে মায়ের পোঁদের ফুটোর উপর সেট করে।সখিনা দুই হাতে পাছাটা দুদিকে যতটা সম্ভব চিরে ধরে পুটকিতে ধোন নেয়ার প্রস্তুতি নেয়।
– (মা কাঁপা কাঁপা কন্ঠে) পুলা আমার, লক্ষ্মী বাজান মোর, মার পুটকিডা আস্তে মারিছ। তর ওত্তবড় গোখরা সাপডা এই ছুডু গর্তে ঢুকলে ফাইডাই যাইবো এইডা।
– (ছেলের কন্ঠে বিপুল গৌরব) খানকি পুটকি চুদানি মারে, তুই ভাবিছ না। দ্যাখ মুই সাপের লাহান মুচড়ায়া মুচড়ায়া তর ইন্দুরের গর্তে মোর সোনাডা হান্দামু। তুই খালি বালিশে দাঁত কামড়া খিঁচ খায়া থাক।
মার কোমর ধরে একটু চাপ দেয় রাজিব। মুন্ডির কিছুটা ঢুকলো। মা বালিশে মুখ চেপে একটু কেঁপে উঠল যেন! রাজিব ধোনের মুদোটা সমানে ঠেলা শুরু করে। দাঁতে দাঁত চাপে সখিনা। “পয়লাবার একডু ব্যথা লাগবই। নিজের সোয়ামির লাইগা, সুহাগের একমাত্তর পুলার লাইগ্যা সইহ্য কইরা যা মাগি, সইহ্য কইরা যা!” – নিজেকে নিজে সান্ত্বনা দেয় সখিনা।
এদিকে রাজিবের মুন্ডিখানা ততক্ষনে মায়ের পুটকিতে সেঁধিয়েছে। একটু দম নিয়ে ছোট ছোট ঠাপে বাকি ধোনটা পুটকিতে ঢুকাতে থাকে রাজিব। রামঠাপ দিচ্ছে না পাছে মার ছ্যাদাটাই না ফেটে যায়। মুদো ঢুকানোতেই বুঝছে – মার আচোদা পুটকিটা ভয়ানক টাইট!
পাছার লদলদে মাংস দুহাতে আঁকগে ধরে হাল্কা ঠাপে অল্প অল্প করে ছেলে তার বিশাল বাঁড়া গেঁথে দিতে থাকে সখিনার উর্বশী পোঁদে। আইইহ আইইহ করে দাঁত কামড়ে হিসিয়ে উঠে পাছায় প্রথমবার বাড়া নেয়া সখিনা। এভাবে মিনিট পাঁচেক পর দেখে বাড়ার চারভাগের ৩ ভাগ ঢুকেছে মার পাছার ফুটোয়৷ এবার সখিনার পাছার উপর সওয়ার হয় রাজিব। লম্বা করে ভীম বেগে একটা বিশাল ঠাপে মায়ের রসালো গাঁড়ে আমূল গেঁথে দেয় নিজের আখাম্বা বাঁড়া। গোড়া পর্যন্ত পুরো বাড়াটা মার ছোট পোঁদের ফুটোয় গেঁথে গেছে তখন। তীব্রস্বরে চিৎকার করে উঠে সখিনা,
– হোঁকককককক ওওওওমমম আআআআআ মাগোওওওওও ওওওওহহহহহহ মাআআআ রেএএএ ওওওওমাাআআআআ গোওওও।
মাকে সামলে নেবার একটু সময় দেয় রাজিব। পুটকিতে ধোন গুঁজে একটু দম নেয়। “ভাগ্যিস তাজুল হালায় ঘুমের ওষুধ খায়া ঘুমাইছে, নাইলে মান এই নাটকি বান্দির লাহান চিক্কুরে ঘুম ভাইঙা ফাল দিয়া উঠত বাইনচুদে”, মনে মনে ভাবে রাজিব!
এবার আস্তে আস্তে ধোনটা অল্প অল্প করে বের করে আবার পুরে দিয়ে পুটকি চোদা শুরু করে রাজিব। সখিনা খাটের মাথার কাছে উঁচু কাঠে দুহাত রেখে পাছা উঁচিয়ে ফাঁক করে দেয়। ছেলে তার দুটো হাত মার বগলের তলা দিয়ে ঢুকিয়ে ঝুলতে থাকা মাই গুলো টিপতে টিপতে কোমর নাড়িয়ে ছোট ছোট ঠাপ দিতে থাকে। উমমমম আমমম করে শীৎকার শুরু হয় সখিনার।
পাছায়, ধোনে আরো তেল ঢেলে পিচ্ছিল করে নেয় রাস্তাটা রাজিব। আস্তে আস্তে ৫ মিনিটের মাঝে পুটকি ঠাপানোর গতি তুঙ্গে তুলে। সখিনার অনবরত শীৎকারের মাঝে একটানা পাছা ঠাপাচ্ছে ছেলে। মুদো অব্দি বাড়াটা বের করে পরক্ষণেই মার পাছার টাইট ফুটোয় আমূল ভরে দিচ্ছে রাজিব। পাগলের মত ঠাপিয়ে চলেছে মার ডাসা পোঁদটা।
সখিনার সরু পায়ু পথের অন্ধকার গলি দিয়ে সরসর করে ছেলের ল্যাওড়া গদাম গদাম ঠাপে চুদে যাচ্ছে একটানা। পাছা উঠিয়ে উঠিয়ে ছেলের বাঁড়া আমূল গেঁথে নিয়ে সুখে চোখ বুঁজে আছে সখিনা মা। এলিয়ে খেলিয়ে আয়েশ করে পাছা চোদা দিচ্ছিল রাজিব। মাঝে মাঝে সামনে ঝুঁকে মায়ের মাথা ঘুরিয়ে মার ঠোটে রসাল চুমু খাচ্ছে ছেলে। সখিনার ভরাট ৩৮ সাইজের পাছার দাবনা দুটোকে কষকষিয়ে মুলতে মুলতে থপাত থপাত পচাত পচাত করে পাছা চুদে যাচ্ছে রাজিব।
– উফফফ আহহহহ মারে, মোর পুটকি মারানি বিবিরে, তর পাছাডা এত টাইট কেন! মনে হইতাছে ট্রেনের দুই বগির মইদ্যের চিপায় ধোন ভরছি। আহহহহ মারেএএএ
– উমমমম আমমমম ওওওহহহহ মার তর পোয়াতি বৌয়ের পুটকি মার খানকির পুলা। পুটকি মাইরা পোয়াতি বিবির পাছা ছিড়া ফেল মাদারচুদ, ওহহহহহ আহহহহ মাগোওওও।
ঝড়ো গতিতে মাকে পুটকিচোদা করতে থাকে রাজিব। কুত্তি আসনের পোদকেলানি সখিনার এলো চুল দুভাগ করে দু’হাতে জড়িয়ে পুটকি ঠাপাচ্ছে তারই পেটের ছেলে। চটাশ চটাশ করে মাঝে মাঝেই পাছার দাবনা চাপড়ে লাল করে সঙ্গম করছে। সখিনা পাছার দেয়াল সরু করে, পাছা চেপে ছেলের বাড়া কামড়ে ধরে পুটকির ছ্যাদা দিয়ে। ধোনে এমন পুটকির চাপা খেয়ে রাজিব বুঝে আর বেশিক্ষণ মাল ধরে রাখতে পারবে না সে। লম্বা করে ঠাপনের বেগ বাড়ায় মার পাছায়।
এভাবে ১০ মিনিট পড়েই পাছায় মুষলধারে বৃষ্টির মত ঠাপের পর ঠাপ সামলাতে না পেরে সখিনা ডগি থেকে উপুড় হয়ে খাটে শরীর ছেদরে শুয়ে পড়ে। কেমল পাছা উঁচিয়ে পা ছড়িয়ে রাজিবের গাদন খেয়ে যাচ্ছে কামসুখে অস্থির মা। ছেলের লম্বা লম্বা ঠাপ যেন পুটকি বেয়ে পাকস্থলী পর্যন্ত অনুভব করতে পারছে সখিনা। বুলেট ট্রেনের গতিতে প্রবল বিক্রমে, রাতের নিস্তব্ধতা ভেঙেচুরে নিজের জন্মদাত্রী মাকে পুটকি চোদা করছে রাজিব। একনাগাড়ে চেঁচিয়ে চলেছে মা ছেলে দুজনেই।
অবশেষে টানা আরো ৫ মিনিট চুদে মায়ের পিঠ চাটতে চাটতে, কামড়ে খেতে খেতে মার লদকা পাছার উপর শরীরের সমস্ত ভার ছেড়ে দিয়ে মার পুটকির গভীরে মাল ছেড়ে দেয় রাজিব। ঘর কাঁপানো শীৎকার করে সখিনা পাছা ভরে ছেলের বীর্য গ্রহণ করে। এর মধ্যে কতবার যে গুদের জল খসিয়েছে সখিনা তার ইয়ত্তা নেই। পাছা চোদা শেষে মার পিঠে হুমড়ি খেয়ে পড়ে মার গলায়, চুলে মুখ গুঁজে হাফাতে থাকে রাজিব। সখিনাও তখন বালিশে মুখ গুঁজে উপুড় হয়ে ছেলের ভর পিঠে নিয়ে দম নিচ্ছিল।
৫ মিনিট পর রাজিব উঠে খাটের পাশে বসে। খাটের নিচ থেকে কেরু কোম্পানির মদের বোতল ব্রান্ডি বের করে। গেলবার মামাদের মদ গেলানোর কুচক্রী পরিকল্পনা বাস্তবায়নের সময় কেনা। এখনো মার সাথে খাওয়া হয় নি।
আজ এই পুটকি চোদার দিনে মার সাথে মদ খাবার অনুমতিটা বহুদিন পর আবার কাজে লাগনো যাক – ঠিক করে রাজিব। তাছাড়া, ব্রান্ডি মদটা একধরনের ওষুধ-ও বটে! শরীরের ব্যথা-বেদনা নিমিষেই দূর করে সেটা শরীর চাঙ্গা করে। পুটকি চুদিয়ে ব্যথাতুর সখিনার জন্যও এখন আরো বেশি করে ব্রান্ডি খাওয়া দরকার!
বিছানার পাশ থেকে কাঁচের গ্লাস নিয়ে দুগ্লাসের প্রতিটায় ৩ পেগ করে ব্রান্ডি ঢেলে টাইগার এনার্জি ড্রিংক মিশায়। বিছানায় উপুড় হওয়া সখিনা কাঁচের গ্লাসের টুংটাং শব্দে ঘাড় ঘুরিযে ছেলেকে মদ বানাতে দেখে। নিজেও উঠে ছেলের পাশে বসে সে। পাছা বেশ ব্যথা হয়ে আছে তার! মদ খেলে যদি কিছুটা কমে!
মার হাতে একটা গ্লাস দিয়ে নিজে একটা গ্লাস হাতে দুজনে চিয়ার্স করে এক চুমুকে দুজনেই যার যার গ্লাসের সবটুকু মদ গিলে ফেলে। গ্লাস রেখে পানি খেয়ে বিছানার পাশে বসেই ঘরের ডিম লাইটের নীলাভ আলোয় নগ্ন দেহে গল্প জুড়ে মা ব্যাটা।
– বাপরে বাপ, রাজিব – কেম্নে চুদলি তুই মোর টাইট আচোদা পুটকিখান! এক্কেরে বাচ্চাদানি নাগায় দিছস পুটকি মাইরা। খেমতা আছে তর ধোনে!
– (রাজিব হাসে) বৌরে, তর পুটকি চুদনে এতডি মজা জানলে আগে আর গুদ মারতাম না তর। দিন রাইত পুটকি মাইরা তরে পোয়াতি করতাম। তর গুদের চাইতে পুটকি বহুত বেশি টাইট, হাছা কইতাছি, মা!
– (সখিনা মুখ ঝামটায়) এর লাইগাই তরে দিয়া এর আগে পুটকি চুদাই নি। জানি পুটকি চুদনের অভ্যাসে পাইলে মোর গুদ মারন ভুইলা যাবি। মোর আর তহন পেডে বাচ্চা লওন হইব না।
– এহন যেমুন তর পুটকির সোয়াদ মুই পাইছি, তরে প্রতিদিন এক কাট কইরা পুটকি মারুমই মুই। মোর নিশা ধইরা গেছে তর লাউয়ের লাহান পাছাডায়। তর গুদ পাছা মাইরা দুইডা ফুটাই একলগে জোড়া লাগামু মুই।
– আইচ্ছা। হে তুই মারিছ যেম্নে তর মন চায়। আগে ক দেহি হাছা কইরা – সেয়ানা চুদনার লাহান তর ৮ ইঞ্চি বাড়াডা ওই ছুডো ফুডায় তরতরায়া হান্দায় দিলি তুই! আগে কাউরে পুটকি মারছিলি নি?
– (রাজিব হেসে মায়ের ঠোটে চুমু খায়) না রে মোর দামড়ি বেডি মা, তুই-ই পরথম – মুই যার পুটকি মারলাম। এমুন খানদানি পরোডার লাহান পুডকি জগতে আর কার আছে, তুই ছাড়া। তুই-ই ক!
– (খুশি হয় সখিনা) ঠিক আছে, পুটকি মারবি মার। তয় এবার গুদ মাইরা তর ক্ষীর ঢালিস। ঝিলমিল পুটকি পাইয়া, মোর শইলের চমচমানি গুদটারে তর ভুইলা গেলে চলব না কিন্তুক!
মদের নেশা তখন বেশ ধরেছে দু’জনেরই। ব্রান্ডির প্রভাবে পাছার ব্যথাটাও আর নেই সখিনার। মাদকতাময় হাসি দিয়ে বিছানায় চিত হয়ে শুয়ে দুই বগল উঁচিয়ে ছেলেকে লোভ দেখায়। বগল-খোর ছেলে নিমিষে মার বুকে ঝাঁপিয়ে পড়ে মার বগল চেটে চেটে খেতে থাকে। গ্রামের তীব্র গরম থেকে বাঁচতে মা ইদানিং বগলে পাউডার মাখে। ঘামে ভিজে চপচপে পাউডার মাখানো মার সুগন্ধি বগল দুখানা মনের সুখে চেটে চলেছে রাজিব! বাড়াটা টং করে ঠাটিয়ে উঠে আবার।
আরেকবার মার পুটকি চুদতে হবে তার। সেই ভাবনায়, বিছানা ছেড়ে উঠে মেঝেতে দাড়ায় রাজিব। মাকেও মেঝেতে নামায়। মাকে ঘুড়িয়ে পেছন ফিরিয়ে পিঠে ধাক্কা দিয়ে সখিনার কোমর থেকে উপরের অংশ খাটে ফেলে দেয়। ফলে, মেঝেতে দাড়ানো অবস্থায় বিছানায় দেহ রেখে লদকা পাছা উঁচিয়ে চোদন খেতে তৈরি হয় সখিনা। মার পাছার পিছনে দাড়িয়ে পজিশন নিয়ে এক ঠাপে তেল চপচপে বাড়াটা মার পোঁদে আবারো ভরে দেয় ছেলে।
হোঁককক করে উঠলেও এবার আগের চেয়ে কম ব্যাথা পায় সখিনা। একবার চুদনেই পুটকিটা বেশ ঢিলে হয়েছে। তার ওপর তেল মাখাতে বাড়া পোদে নিতে তেমন সমস্যা হল না তার। পেছন থেকে আস্তে আস্তে পোদ ঠাপানো শুরু করে রাজিব।
মার দুহাত বিছানা থেকে উঠিয়ে পেছন থেকে নিজের দুহাত বাড়িয়ে আঙুলে আঙুল পুড়ে ধরে রাজিব। মার হাত ধরে ঘোড়া চালানোর মত পাছা ঠাপিয়ে চলেছে সে। সখিনা এদিকে মেঝেতে শুধু দুপায়ে দাড়িয়ে ব্যালেন্স করে পেছনে পাছা উচিয়ে ছেলের কাছে আহহহহ ওহহহহ ইশশশ শিৎকার দিতে দিতে পুটকি মারা খাচ্ছে সে।
একটানা পাছা ঠাপাতে ঠাপাতে ১৫ মিনিট পরে বুঝে মাল ঝাড়ার সময় হয়েছে রাজিবের। পাছা ছেড়ে, মাকে আবার খাটে মিশনারী পজিশনে নিয়ে ধুমসে মার গুদ চুদতে থাকে সে। সখিনার কথামত এবারের বীর্যটা পাছায় না, মার গুদে খালাস করবে ছেলে। মাকে জাপ্টে ধরে একনাগারে গুদ ঠাপিয়ে, বোঁটা চুষে কাপড়ে, বগল কামড়ে ধরে ঝড়ের মত ঠাপিয়ে মার গুদে গলগলিয়ে মাল ঢালে রাজিব। সখিনাও আয়েশে পাছা দুলিয়ে ঠাপ খেয়ে গুদের জল খসিয়ে ছেলেকে উদোলা ভারী বুকে টেনে নেয়।
চোদন সুখে ক্লান্ত মা ছেলে কিছুক্ষণ বিশ্রাম নিয়ে সেই রাতে তৃতীয় বার চোদনের প্রস্তুতি নেয়। আবারো মার ঢাউস পুটকি চুদে পুটকির ভেতর মাল ঢালবে, মনস্থির করে যুবক ছেলে রাজিব।
সখিনার প্রস্রাব চাপায় কোনমতে পাতলা লাল মেক্সিটা পড়ে এলোচুলে পাশের ঘরের বাথরুমে মুততে যায় সে। রাজিবের ঘরে লাগোয়া বাথরুম নেই। রাজিব নগ্ন দেহেই দরজা খুলে বাইরের খোলা উঠানে মুতে আসে। রাত বাজে তখন ১ টা। গ্রামের ঝিঁঝিঁ ডাকা নিস্তব্ধ গভীর রাত।
মোতা শেষে মা-ছেলে ঘরে ঢুকেই দরজা আটকে ৩য় বার পুটকি চোদার আগে আবারো দুজনে দু’পেগ করে ব্রান্ডি মদ খায়। মদের নেশায় মাতাল রাজিব তার ডবকা মাকে দাড়িয়ে থাকা অবস্থায় ঝাপ্টে ধরে মেক্সিটা পাছা পর্যন্ত তুলে পাছায় ধোন ঠেলে ঠাপানো শুরু করে।
সখিনার মেক্সি খোলার ধৈর্যটাও ছেলের আর নাই। দুহাত বাড়িয়ে সামনে নিয়ে মেক্সির গলার কাছে ধরে পরপর ফড়াত ফড়াত করে পাতলা কাপড়ের মেক্সিটা পেট পর্যন্ত ছিঁড়ে ফেলে সখিনার দেহের উপরের অংশ অনাবৃত করে রাজিব।
ছেঁড়া মেক্সি সখিনার পাছার উপরে কোমড়ের কাছে গুটানো। মেঝেতে দাঁড়িয়ে দেয়ালে ভর দিয়ে পেছন দিকে পাছা চোদা খাচ্ছে রাজিবের। দুহাত পেছন থেকে বাড়িয়ে মায়ের পেয়ারার মত বড় বড় স্তনদুটো কচলে কচলে মাকে পুটকি মারতে ব্যস্ত হয় ছেলে।
ঠিক পাশের ঘরেই ঘুমে বেঘোর বাবার অজান্তেই গ্রামের নিস্তব্ধতায় নিষিদ্ধ কামালীলায় মগ্ন মা ছেলে।

পাশের ঘরে পুটকি চোদানিতে ব্যস্ত মা ছেলের লাগোয়া ঘরে এদিকে নাক ডেকে ঘুমোচ্ছে বাপ তাজুল মিঞা। হঠাত রাত ১ঃ৩০ টার দিকে প্রস্রাবের চাপে ঘুম ভাঙে তার। ডাক্তারের দেয়া কড়া ডোজের ঘুমের ওষুধের প্রভাবে তন্দ্রাচ্ছন্ন তাজুল কোন মতে বাথরুমে মুতে ঘরে ঢুকে।
অবশ্য, বাথরুমের দড়িতে সখিনার গতরাতের পড়া শাড়ি-ব্লাউজ-ছায়া ঝুলতে দেখে তাজুল। সখিনার ঢাকা থেকে আসার পর মেক্সি পড়ার অভ্যাস হয়েছে। হয়তো ঘুমোনোর জন্য গরমের ফলে মেক্সি পড়ে নিয়েছে সে – আন্দাজ করে তাজুর। আসলে, গত রাতেই ছেলের সাথে চোদানোর জন্য সখিনার লাল পাতলা মেক্সি পড়ার খবর তো আর তাজুল জানে না!
এখানে বলে রাখা দরকার – পাশাপাশি তাজুল ও রাজিবের ঘরের মাঝে ঘরের ভেতর দিকে একটা পাতলা কাঠের দরজা আছে। আগেই বলেছি, রাজিবের ঘরে লাগোয়া বাথরুম নেই৷ তাই ওঘরের কারো বাইরে উঠোনে না গিয়ে এঘরে আসা বা বাথরুম সারার জন্য এই দরজা। যেটা ব্যবহার করেই সখিনা এখন ছেলে রাজিবের ঘরে গিয়ে চোদন খাচ্ছে!
সেই দরজার ওপাশ থেকে দরজার কাঠে হঠাত জোরে জোরে খটখটাশ খটাশ শব্দে চমকে উঠে তাজুল। সাথে কেমন যেন একটা পুরুষ কন্ঠে হুমমম আহহহ ধ্বনির সাথে মেয়েলি কন্ঠের উউমমম ইইইহহহ মৃদু চিৎকার মিশে একটা মিলিত আওয়াজ আসছে!
এই শব্দে ঘুমের ঘোরেই তাজুল বেশ ভড়কে যায়। কী ব্যাপার, ঘরে ডাকাত পড়ল নাকি! গ্রামে গঞ্জে নিশুতি রাতে ধনী গেরস্ত বাড়িতে ডাকাত দলের হানা দেয়া খুব স্বাভাবিক ঘটনা। ডাকাত দল ঘরের টাকাপয়সা-গহনাগাটি তো চুরি করেই, সাথে গেরস্তির বউ-মেয়েদেরও রাতভর চুদে খাল করে দিয়ে যায়। তেমনই কিছু ঘটছে কীনা ভেবে ভয়ে গলা শুকিয়ে যায় তাজুলের! আড়চোখে ঘরের ডিম লাইটের আলোয় দেখে – পাশের সখিনার খাট খালি। সখিনা হাজার হোক এখনো সমাজের কাছে তাজুলের বৈধ বৌ। তার উপর ডাকাত পড়ল নাকি! আশঙ্কায় কেঁপে উঠে শুয়ে থাকা তাজুলের দেহ।
অবশ্য তাজুলেরই বা কী দোষ! তাজুল তো আর জানে না, এই ডাকাত তার ঘরের ডাকাত! এই ডাকাত তার বীর্যে বৌ সখিনার পেটে জন্ম নেয়া তাদের একমাত্র ২২ বছরের যুবক ছেলে রাজিব! যে কীনা এখন পাশের ঘরে দরজার পেছনে তার জন্মদাত্রী মা সখিনাকে পুটকি চোদা করছে আর কাম শিৎকার দিচ্ছে!
দরজার ওপাশে মাকে দরজার সাথে হেলিয়ে গুদ-পুটকি পাল্টে পাল্টে মারছে রাজিব। দরজার কাঠে দুহাত রেখে দাড়িয়ে, পেছন থেকে অনবরত ঠাপ কষিয়ে চলা সোমত্ত তাগড়া ছেলের তাল সামলাচ্ছে ৩৮ বছরের ব্যভিচারী মা সখিনা। পেছন থেকে দাড়িয়ে থেকে, একহাতে মার দুধ আরেক হাতে পাছা চেপে সমানে ঠাপায়ে যাচ্ছে ছেলে। পাল্টে পাল্টে কখনো মার গুদ চুদছে, তো কখনো মার পুটকি চুদছে। কাছাকাছি থাকা মার ফুটো দুটো ২/৩ মিনিট বিরতিতে পাল্টে পাল্টে বাড়া গেঁথে একমনে গত ২০ মিনিট যাবত ঠাপিয়ে সখিনাকে হোড় করছে ছেলে রাজিব।
ছেলের ঠাপ সামলে সখিনা ওপাশের দরজার কাঠে হাতের ভর দেয়ায় এপাশে দরজার কাঠে কাঠ বাড়ি লেগে এই ‘খটাশ খটাশ পটাশ টাশ’ শব্দ হচ্ছে, যা বিছানায় শোয়া তাজুলের কানে যাচ্ছে। মা ছেলের সম্মিলিত কামঘন শিৎকারও আবছামত শুনতে পাচ্ছে ঘুমের ঘোরে থাকা বাপ তাজুল।
যাই হোক, আসল ঘটনা তাজুলের কল্পনাতেও নেই৷ সে ডাকাতের ভয়ে কম্পিত কন্ঠে বিছানায় শুয়েই তন্দ্রাচ্ছন্ন চোখে, অসুস্থ শরীরে হাঁক দেয়,
– (যতটুকু সম্ভব কন্ঠে জোর আনে তাজুল) হেইইইইয়ো হেইইই এইইই, পাশের ঘরে ডাকাত পড়ল নি! সখিনা, তুই ঠিক আছস নি! ওরেএএএ হেইইইয়ো কে কোথায় অাছিস, পুলিশ ডাক রেএএ। ঘরে ডাকাত পরছে মোগো। হেইইইই।
একমনে সখিনার গুদ-পুটকি চুদতে থাকা রাজিব ও তার মা পাশের ঘরে তাজুলের এই গলা শুনে চুপ মেরে যায়। কাজ সেরেছে, তাজুলের ঘুম ভাঙল কখন! ঘুমের ওষুধের ঘোর কেটে গেল নাকি!
ঠাপ থামিয়ে, মার পুটকিতে ধোন গাঁথা অবস্থায় মাকে আঁকড়ে ধরে চুপ করে থাকে রাজিব। সখিনার মনেও তখন তীব্র শঙ্কা। এই অবস্থায় রাজিব-সখিনাকে দেখলে গতকালকের দরবেশ কুলসুমের মত তাদেরকেও গ্রামছাড়া করবে গ্রামের সকলে মিলে। সম্পত্তি উদ্ধার বা অধিকার আদায়ের স্বপ্ন ধুলিসাৎ হয়ে যাবে এক নিমিষেই!
এমন নেংটো হয়ে পুটকিতে ছেলের বাড়া গিলে থাকা সখিনার এঅবস্থায় দরজা খুলে পাশের ঘরে যাওয়াটাও অসম্ভব! তাই, এপাশের ঘর থেকেই তাজুলকে কিছু একটা ভুজুং-ভাজুং দিতে গলা চড়িয়ে উত্তর দেয় সখিনা,
– (সখিনা তীক্ষ্ণ কন্ঠে বলে) ওওও কিছু না, সোয়ামি মোর। তুমি ঘুমাও। মুইইই এঘরে আইছি। কোন ডাকাত পড়ে নাই, তুমি নিচ্চিন্ত থাহোওওও। এ ঘরে বহুত মশা তো, তাই মোগোর পুলাডারেএএএ মশারি টানায়া দিতে আইছিইইই।
– (তাজুল যেন একথা শুনে নিশ্চিন্ত হয়) অহহ তাই ক, আমি ত ডরায়া গেছিলাম। তয়, কাঠের খটখটানি আর কেমুন জানি ফোঁশ ফোঁশ শব্দ শুনলাম মনে হইল!
– (সখিনা হাঁপাতে হাঁপাতে বলে) ওওও কিসু না গো, ভাতার। পুলার খাটের লগে মশারির সুতাডাআআ দরজায় বান্ধনের লাইগাআআ আওয়াজ হইছে একডু। ওওওহহহ আর পুলার নাক ডাকানির শব্দ শুনছো তুমি। পুলায়য়য়য় জুরে জুরে নাক ডাইকা ঘুমায় তুমার লাহানননন। তুমি তো জানোইইই হেইটা রাজিবের পুরান অভ্যাস আআহহহহ।
– (তাজুল নিশ্চিন্তে চোখ বন্ধ করে) ঠিক আছে। আসলে গতকাইলকার ঘটনায় মোর মাথাত ঠিক নাই ওহনো। উল্টাপালডা চিন্তা করছি হুদাই। আমি ঘুমাইলাম। তুই মশারি টানন শেষে শুইয়া পড়িস।
বলে আবার নাক ডেকে গভীর ঘুমের ঘোরে চলে যায় তাজুল। অবশ্য, ঘুমে তলিয়ে যাবার আগে বেশ কিছু চিন্তা তার মনে উদয় হয় – তার বৌ সখিনা এমন হাঁপাচ্ছে কেন? এমন টেনে টেনে কম্পিত গলাতেই বা কথা বলল কেন? মশারী টানানোর মত সামান্য কাজে সখিনার মত গ্রামের পরিণত বযসের কর্মঠ মহিলার তো হাঁপানের কোন কারনই নাই? এত সামান্য কাজে সখিনার দম ফুরোবে কেন?
ভাবতে ভাবতেই ওষুধের ঘোরে ঘুমে তলিয়ে যায় তাজুল। ১ মিনিট পরেই তাজুলের নাক ডাকার শব্দে রাজিব সখিনা দরজার ওপার থেকে বুঝে, এ যাত্রা বিপদ কেটেছে!
তবে, ছেলের উপর একটু ধমকে উঠে সখিনা। ঘরে এত জায়গা ছেড়ে তাকে এই পাতলা কাঠের দরজায় চেপে ঠাপালে শরীরের ভরে কাঠের শব্দ হওয়াই স্বাভাবিক। আরো সচেতন হতে হবে তাদের! জমিজমা বুঝে পাওয়ার আগে তাদের মা ছেলের নিষিদ্ধ সম্পর্কটা কোনভাবেই ফাঁস করা যাবে না!
– (ঝাঁজাল কন্ঠে সখিনা) পুটকি মারানি মাদারচুদ, আরেকডু হইলেই ধরাডা খাইছিলাম না! এত্তবার করে কইতাছি, তর বৌরে চুদবি চোদ। কিন্তুক দরজায় চুদিস না বাজান। চোদইন্যা কাঠের শব্দ এই নিশুতি গেরামে বহুত দুর থেইকা শুনন যায়! দিছে না তর বাপের ঘুম ভাইঙ্গা!
– (রাজিব কিছুটা লজ্জিত সুরে) হ রে বৌ, তুই ঠিক কইছস। আসলে কী জানস, তর এই পুটকি-গুদ মারতে মারতে মোর আইজ দিন দুনিয়ার কুনো দিশা নাই। মাথাডা নষ্ট হইয়া আছে তর পুটকি চুদনের পর থেইকাই।
– (সখিনার গজগজানি থামে না) তা হুশ থাকব কেম্নে! মারে বান্দি মাগি বানায়া বেশ্যাচুদন দিতাছস! মার শইল পাইলেই তর আর দিনদুনিয়ার কুনই খবর থাহে না! তার উপর খাইছস দেশি মদ। মাথার মগজ ত তর ধোনে দিয়া ঠাপায়া বাইর কইরা দিসস!
– (রাজিব হাসে এখন) আহারে, বৌডা। এত খেপিস না। তর এই শইলের পেরেমে বস্তি, নিশা সব ছাইড়া তরে লয়া ঘর বান্ধনের সপন দেখতাছি। তরে পেট বানাইছি। তর মত বৌরে একডু জুত কইরা সুহাগ না করলে হয়?!
– (সখিনা তাও ভেংচি কাটে) বালডা যহন এতই জুত কইরা চুদনের খায়েস, তয় বাপের গলা হুইনা কাঁপস ক্যান?! তহন গলায় জুর আহে না, নাটকির পুত?! বাপের ঘরে না চুইদা তর বিবিরে তর নিজ বাড়িত লয়া চুদ!
– (রাজিব দৃঢ়সংকল্প কন্ঠে) তাজুল নটি মাগির পুত মোর বাপ না, আগেই কইছি মুই। মুই খালি তর একমাত্র পুলা। তর ভাতার। আর কারু না। তাজুলের গুষ্টি চুইদা হের সব সম্পত্তি লইতাছি মুই খাড়া। হেরপর মোর সুনাচান সখিনা বিবিরে মোর নিজের গেরস্তি ঘরে তুইলা চুদুম।
মা এবার খুশি হয়ে মাথা ঘুরিয়ে ছেলের মুখে জিভ ভরে চুমু খায়। বলা দরকার, রাজিবের বাড়া কিন্তু তখনো মার রসের হাঁড়ি পুটকির ভেতর সেঁধনো। মার খুশি দেখে আবার আস্তে ধীরে দরজার পেছনে ঠেলে সখিনার পুটকি চোদা শুরু করে সে। পেছন থেকে পাছা ঠেলে ঠেলে ছেলের ঠাপের সাথে কোমর-পোঁদ দুলিয়ে চুদিয়ে নিচ্ছে সখিনা।
ঠাপের মাত্রা বাড়িয়ে মাকে দরজার সাথে চেপে ধরে ছেলে। সখিনার মুখ একদিকে ঘুরিয়ে দরজার সাথে মিশিয়ে পুটকি চোদা করে মাকে। চোদার তালে তালে রাজিবের পেশীবহুল থাইয়ের সাথে সখিনার নরম গাঁড়ের ধাক্কায় ফত ফোত পত পোত করে শব্দ হচ্ছে। নিজের খসখসে জিভ দিয়ে মার নরম, মসৃণ গাল চেটে দিতে থাকে ছেলে। দুই হাতে মার কোমল কোমর চেপে পাশবিক গতিতে পুটকি মারে রাজিব। সখিনার গুদে রসের বান ডেকেছে যেন। থাই বেয়ে গড়িয়ে রস পড়ছে তার। এটা দেখে পকাত পচচ করে রাজিব তার বাড়াটা মার পোঁদের ফুটো থেকে বের করে পরক্ষণেই ফচাত ভচাত ভচচচ শব্দে গুদের ফুটোয় ঠেলে দিলে ঠাপ কষাতে থাকে। এরকম গুদ-পোঁদ পাল্টে চুদে মাকে সুখের আসমানে তুলছে রাজিব। দরজার কাঠে আবারো খটর খটর আওয়াজ ওঠে।
এবার ছেলেকে একটু ঠেলে সরিয়ে কোমর দুলিয়ে বিছানার দিকে এগিয়ে যায় সখিনা। খাটে চড়ে, ডগি পজিশন নিয়ে খাটের মাথায় দুই হাত রাখে। রাজিবের হাতে ছিঁড়ে-খুঁড়ে ফালাফালা হওয়া পাতলা লাল মেক্সিটা তখনো কোনমতে তার কোমড়ে জরানো। বীর্য যোনীরস মেখে ভিজে একাকার মেক্সির কাপড়টা। পাছা গলিয়ে ছেঁড়া মেক্সিটা খুলে ঘরের কোনে ছুড়ে ফেলে সখিনা। দুপা দুদিকে যথাসম্ভব ছড়িয়ে, নধর পাছা বাতাসে ভাসিয়ে ডিম লাইটের নীলচে আলোয় ছেলেকে আহবান করে মা। নারীর এই কামুক ডাকে সাড়া না দেয়াটা যে কোন মদমত্ত পুরুষের পক্ষে অসম্ভব ব্যাপার!
ঠাটান বাড়া ঝুলিয়ে রাজিব দৌড়ে গিয়ে তৎক্ষনাত খাটে উঠে। মায়ের পেছনে আসন গেড়ে বসে। সখিনার লোমহীন ঘামে ভেজা চকচকে পিঠে গোটাকয়েক লালাভেজা চুমু খেয়ে একঠাপে আবার বাঁড়া চালান করে দেয় মার তাতিয়ে থাকা পোঁদে। তেলচুপচুপে গরম চুলার মত পোঁদ মনের আনন্দে ঠাপানো শুরু করে রাজিব।
মায়ের নরম নধর পাছাটা টিপতে টিপতে কোমর দুলিয়ে জেরসে চুদে চলেছে রাজিব। সখিনাও পাছাটা পিছনে ঠেলে ঠেলে চোদার মজা নিতে থাকে। পুরো বাড়াটাই মার রসে ভরা পোঁদে গিলে নিচ্ছে। পাছার ভিতরে চামড়া মাংস সরে গিয়ে বাড়াটাকে যাতায়াতের জায়গা করে দিচ্ছে যেন! সখিনা পোঁদের ঠোঁট দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে।
রাজিব ঠাপের গতি আরো বাড়িয়ে দেয়। সখিনা বিছানার চাদর খামচে ধরে মরদ ছেলের প্রানঘাতি পুটকি চোদন খাচ্ছে। ঠাপের তালে তালে মায়ের ৩৬ সাইজের জাম্বুরার মত মাইগুলো নীচে এদিক ওদিক দুলছে। সেটা দেখে রাজিব নীচু হয়ে মায়ের পিঠে মুখ ঘষে, চুষে, কামড়ে দুহাত মার বগলের তলা দিয়ে বাড়িয়ে মাইগুলো দুহাতে মুঠো করে টিপতে টিপতে ঠাপাতে থাকে। সখিনা তখন আরামে চোখ বন্ধ করে আআআহহহ মাআআগোওও করে গোঙাচ্ছে। ছেলের বিচিটা মার পাছার উপর আছড়ে পরে সুমধুর সুরলহরী তুলছে।
এই পজিশনে সখিনার আরো ৫ মিনিট পুটকি চুদে মার পোঁদেই হড়হড়িয়ে বাড়ার ফ্যাদা ছেড়ে দেয় রাজিব। সখিনাও আরামে শিতকার দিয়ে গুদের জল খসিয়ে দেয়। ফ্যাদা ছেড়ে পুটকি থেকে ধোন বের করে খাটে চিত হয়ে শুয়ে মাকে বুকে টেনে নেয় রাজিব। মার ফর্সা পাছার খাঁজ বেয়ে বেয়ে তখন ছেলের সাদা ঘন বীর্য ও গুদ বেয়ে রসের ধারা টুপটুপ করে বেড়িয়ে খাটের চাদর ভিজিয়ে দিচ্ছে।
তিনবার মার পুটকি চোদা শেষে সে রাতের মত রাজিবের খাটেই ঘুমিয়ে পড়ে মা ছেলে। রাত তখন ২ টার বেশি বেজে গেছে। গত ২.৫ ঘন্টা যাবত পুটকি চোদন শেষে যারপরনাই ক্লান্ত দুজনেই।
পরদিন সকালে বেশ বেলা করে ঘুম ভাঙে দুজনের। তাজুলের ঘরে গিয়ে দেখে ব্যাটা তখনো নাক ডেকে ঘুমোচ্ছে। বাথরুমে গিয়ে ছেঁড়া লাল মেক্সিটা পাল্টে গতরাতের বাসি শাড়িটা পড়ে নেয় সখিনা। মেক্সিটা একটু শুঁকে দেখে গতরাতের কামঘন চোদাচুদির ঘ্রানে মোঁ মোঁ করছে মেক্সির কাপড়টা। বাথরুমের দড়িতে মেক্সিটা মেলে বেরিয়ে আসে সে। সংসারের ঘরনি ও একমাত্র মহিলা হিসেবে রান্নাবান্না, ঘর-গেরস্তির কাজে লেগে পড়ে সখিনা বানু।
এদিকে তাজুলের অনুমতি ছাড়া জমিতে গিয়ে লাভ নেই রাজিবের। ডাক্তার আবার আগামী ১০ দিন তাজুলকে ঘরে বিশ্রাম নিতে বলেছে। তাই, ঘরেই বসে থাকে ছেলে রাজিব। বাবার ঘুম থেকে ওঠার অপেক্ষায় থাকে।
বেলা ১১ টা নাগাদ তাজুল ঘুম থেকে উঠে হাতমুখ ধুতে বাথরুমে যায়। দড়িতে ঝোলানো ছেঁড়া মেক্সিটা দেখে অবাক হয় সে! গত রাতে কী এমন করেছে সখিনা যে মেক্সিটা ছিঁড়ে এমন ফালাফালা হল? দেখে মনে হচ্ছে কেও যেন টেনে ছিঁড়েছে! মেক্সির কাপড়টা শুঁকে তাজুলও নারী-পুরুষের বীর্য রস মাখা কামলীলার বাসি ঘ্রান পায়। তবে, কী গতরাতে কারো সাথে কামকলা করেছে তার বৈধ বৌ সখিনা আক্তার?
গত রাতের ঘটনা ও পরবর্তী প্রশ্নগুলোও মনে পড়ে তাজুলের। নাহ, কোথাও একটা বিরাট ঘাপলা আছে বটে! অনেকগুলো প্রশ্ন নিয়ে বাথরুম থেকে বেরিয়ে নাস্তা করতে উঠোনে আসে তাজুল। দেখে – রান্নাঘরে রান্না করার ফাঁকে ফাঁকে উঠোন ঝাঁট দিচ্ছে সখিনা। তাজুলকে দেখে নাস্তা এগিয়ে দেয়।
এতদিনে খেয়াল করে – গত পাঁচ মাসে দুধ পাছা বড় হয়ে কেমন যেন আরো সেক্সি, কামুকি, ডাসা ছেনালী মাগি/ঝি-ভাবীদের মত ফুলে উঠেছে সখিনার দেহ। পরনে শহরের মত হাতাকাঁটা টাইট ব্লাউজ ও শরীর দেখানো টাইট শাড়ি-শায়া। কারন কী? নিশ্চয় ঢাকায় কারো চোদন খেয়ে সখিনার এ পরিবর্তন! সেই চুদইন্যা পুরুষটি কে?
এদিকে, রাজিব ঘরের বারান্দায় চেয়ারে খালি গায়ে বসে আছে। রাজিবের শ্যামলা পেটানো দেহে অনেকগুলো নারী মানুষের নখের আঁচর দেখতে পায় তাজুল। রাজিবের কথিত বৌ (মনে আছে পাঠক জমি রেজিস্ট্রির সময় রাজিব তার মাকে কৌশলে বেনামে নিজ স্ত্রী হিসেবে পরিচয় দিয়েছিল) তো এখন তার সাথে নেই, তবে এসব কোন নারীর আঁচরের দাগ?
নাস্তা খেতে খেতে নীরবে এসব ভাবছে তাজুল। গতরাতে কুলসুম দরবেশের মাঝে দেখা বাপ-মেয়ে চুদাচুদির ঘটনা মিলিয়ে তাজুল বুঝতে পারে – রাজিব সখিনাকে ঘিরে এসব অমীমাংসিত প্রশ্নের উত্তর একটাই – নিশ্চয়ই রাজিব ছেলে হয়ে তার ডবকা সখিনা মাকে চোদে। তবেই গতরাতের ঘটনাসহ বাথরুমে ছেঁড়া মেক্সি, সখিনার গতর, রাজিবের গায়ে আঁচরের দাগ – সবকিছু খাপে খাপে মিলে যায়! মা ছেলের মাঝে অবৈধ যৌনলীলা চলছে তবে।
পরক্ষণেই নিজের উপর বিরক্ত হয় তাজুল। ধুর, কী সব আজেবাজে ভাবছে সে। আসলে গতরাতে দেখা বাবা মেয়ের ব্যভিচারের দৃশ্য এখনো তার মন থেকে যায় নি। রাজিব সখিনা তার নিজের ছেলে ও বৌ। নিশ্চয়ই তারা ভন্ড দরবেশ ও নষ্টা কুলসুমের মত এতটা নীচে নামতে পারবে না। এসবই তার অতি-কল্পনা। মনে মনে নিজের কুচিন্তা-খারাপ ভাবনাকে ধিক্কার দেয় তাজুল।
এদিকে তাজুল চুপ করে উদাস নয়নে কী যেন ভাবছে দেখে রাজিব ও সখিনা একসাথে বলে উঠে,
– গতরাতের কথা আর মনে কইরো না। যা হওনের হইছে। জীবনডা বাঁইচা গেছে তুমার। মন খারাপ করনের কিছু নাই। যা হয় মাইনষের ভালার জন্যই হয়।
কথাগুলো শুনে আবার চিন্তায় বসে তাজুল। নাহ গতরাতের হার্ট এটাকের পর শরীরটা একদম ভালো নেই। মনটা আরো খারাপ হয়, সে ভুল বুঝে তার বৌ-ছেলেকে এতদিন দূরে দূরে রেখেছে। বিষন্ন কন্ঠে তাজুল বলে,
– (সখিনার উদ্দেশ্যে) বৌরে, তরে রাগের মাথায় তালাক দিলেও ওইডা মনে রাখিস না, পরানের বেডি। তুই ওহনো মোর বৈধ বৌ। আইজকা রাইত থেইকা তুই মোর খাটে বৌয়ের অধিকার লয়া শুইস।তাইলে, আমার পরানডাও জুড়াইব, তুইও মোর যত্ন আত্তি নিবার পারবি।
তাজুলের কথায় মনে মনে মুখ ঝামটা দিয়ে গালিগালাজ করলেও মুখে হাসি দিয়ে তাজুলের প্রস্তাবে সায় দেয় সখিনা। বলে আজ রাত থেকে তাজুলের বিছানাতেই সে শোবে। সখিনা বুঝে, ফান্দে পড়ে তার স্বামী তাজুল এখন নরম হয়ে আছে। তাতে, তাজুলকে পুরনো দুশকর্মের জন্য উচিত শিক্ষা দেবার ক্রোধের আগুন আরো বেড়ে যায় সখিনার।
– (রাজিবকে উদ্দেশ্য করে তাজুল বলে) আর বাজান, মোর পুলা রাজিব – তুই আইজ থেইকা উকিলরে লয়া জমিতে গিয়া তর ইচ্ছামত জমি বাইছা রেজিস্ট্রি করতে থাক তর আর তর মার নামে। মুই কিছুই কমু না। তুই যা দলিল আইনা দিবি, মুই তরে বিশ্বাস কইরা সই দিয়া দিমু। তুই আমার একমাত্র পুলা, বংশের বাত্তি। তর উপর মোর বিশ্বাস আছে।
রাজিবও মনে মনে মুখ খারাপ করে তাজুলকে গালাগাল করে। ব্যাটা শয়তান, সাইজ হয়ে খুব দরদ উথলায় উঠছে ছেলের প্রতি। ১৬ বছর বয়সে ত্যাজ্য-পুত্র করে রাজিবকে ঘরছাড়া করার সময় এই দরদ কোথায় ছিল।
অবশ্য একদিক দিয়ে ভালোই। রাজিবকে নিজের খুশিমত সম্পত্তি বন্টনের অনুমতি নিয়ে রাজিব মাঠের উদ্দেশ্যে বেরিয়ে যায়। মনে মনে পরিকল্পনা করে – আগামী ক’দিনে সব ভালো ভালো জমি নিজেদের নামে লিখিয়ে নিবে রাজিব। তাজুলের বিশ্বাসের সুযোগ নিয়ে জায়গামত তার পুটকি মারবে রাজিব।
দুপুরে তাজুল ওষুধ খেয়ে ঘুমালে ছেলে রাজিবকে ফোন দিয়ে সখিনা বলে তাকে গত রাতের কথামত স্থানীয় স্বাস্থ্য সেবা ক্লিনিকে নিয়ে যেতে। সখিনার আসলেই পেট হযেছে কীনা ব্যাপারটা ডাক্তারি পরীক্ষায় নিশ্চিত হতে হবে।
দুপুরে জমি থেকে এসে মাকে নিয়ে স্বাস্থ্যসেবা ক্লিনিকে যায় রাজিব। ওখানকার ডাক্তাররা দু’একটা টেস্ট করে বুঝে সখিনা আসলেই পোয়াতি বা প্রেগন্যান্ট। সখিনা গ্রামের সবাই চিনে বলে ক্লিনিকের ডাক্তার নার্সরা ধরে নেয় – এই সন্তান তাজুল মিঞার। তাদেরকে অভিনন্দন জানিয়ে টেস্ট রিপোর্ট হাতে দিয়ে তাজুলকে খুশির মিষ্টি পাঠাতে বলে ডাক্তাররা।
ঠিক তখুনি সখিনা বুদ্ধি করে বলে – গতরাতের ঘটনার পর তাজুল এখন ১০ দিনের বিশ্রামে। তার ঘর থেকে বেরোনো নিষেধ। ১০ দিন পর তাজুল এসে মিষ্টি দিয়ে যাবে। সখিনার অন্তঃসত্ত্বা হবার খবরটাও চেপে যেতে বলে। জানায় যে, তাজুল সুস্থ হবার পর তাকে এই খবরটা দিয়ে “সারপ্রাইজ (!)” দিবে সখিনা।
সখিনার কথামত খবরটা আপাতত তাজুলের কাছে গোপন রাখতে সম্মত হয় ডাক্তাররা। তবে বলে গ্রামবাসী সবাইকে খুশির খবরটা জানাবে। শুধু তাজুল যেন না জানে সেটা সবাইকে বুঝিয়ে দেবে তারা। ডাক্তারের আশ্বাস পেয়ে ও পোয়াতি হবার পরবর্তী ডাক্তারি পরামর্শ ও করনীয় জেনে ক্লিনিক থেকে বেরিয়ে পড়ে সখিনা ও রাজিব।
মা ছেলে দু’জনেই তখন চরম আনন্দিত। যাক, সত্যিই রাজিবর চোদনে কামুকী সখিনার পেটে বাচ্চা এসেছে বটে। আজ থেকে ঠিক ১০ মাসের মাথায় বাচ্চা বিয়োবে সখিনা। আবারো মা হবে সে। স্বামী রাজিবকে নিজ বুকের দুধ খাইয়ে সুখের সংসার করবে তারা মা ছেলে। তাদের সুখের সংসারে বাচ্চা বড় হয়ে উঠবে।
ঘরে ফেরার পথে এই খুশিতে সেই আমবাগানের মাচা ঘরে এক রাউন্ড চোদন দিতে মাকে নিয়ে যায় রাজিব। কাঁঠাল গাছে থাকা খুপরি মাচায় তুলে সখিনার শাড়ি খুলে নেংটো করে দিয়ে নিজেও লুঙ্গি, ফতুয়া খুলে নগ্ন হয়। মাকে দাড়িয়ে থেকে জড়িয়ে ধরে দুধ মুলতে মুলতে দুপুরে বলা তাজুলের কথাগুলো স্মরন করে রাজিব।
– (রাগত স্বরে) বৌরে, তাজুল চুদানি পুতের কিরিঞ্চি বুদ্ধি দেখছস। তরে নিজের লগে রাইতে শুইতে কয়। থানকির পুলায় কুলসুমরে হারায়া আবার গুটি চাইলা তরে চুদনের পিলান করতাছে। আমি কয়া দিলাম – খবরদার! তুই কিন্তুক ওই বাইনচুদের লগে ভুলেও চুদতে পারবি না। তর স্বামী এখন মুই, তাজুল না। তর পেডে মোর সন্তান।
– (রাজিবের খবরদারিতে সখিনা মজা পায়) কি যে কস তুই মোর পরানের টুকরা সোয়ামি। মোর এই গুদ পুটকি শইল – সবকিছুর মালিক তুই। গেল এক মাস আগেই তরে মন থেইকা ভাতার বানায়া তর সেবা করতাছি। এই শইলডা তাজুল ত পরের কথা, জগতের কুনো খানকির পুতরে মুই দিমু না। তুই মোর জাস্তি যৌবনের একমাত্র তালাচাবি।
মার কথায় আশ্বস্ত হয়ে মাকে কোলে তুলে নিয়ে মার রসাল গুদে ধোন ভরে ঠাপাতে থাকে রাজিব। রাজিবের গলা জড়িয়ে কোলে উঠবস করে ঠাপ খেতে থাকে সখিনা। মার দুধ বগল চুষে কামড়ে দিয়ে রাজিব ফের বলে,
– আইচ্ছা বৌ, কেম্নে রাইতে তাজুলরে দূরে রাখবি তর গতর থেইকা? তর এই নায়িকার লাহান সেক্সি বডিখান দেইখা খানকির পুতে এম্নিতেই আশ্বিন মাসের কুত্তার লাহান হিট খায়া আছে! আর রাইতে তরে না চুইদা আমিই বা থাকুম কেম্নে!
– (চোদন খেতে খেতে বলে মা) আরে হেই বুদ্ধি ত মুই কইরা রাখছি আগেই। রাইতে ডাক্তারের দেয়া ওষুধের মইধ্যে তাজুলের ঘুমের ওষুধের ডোজ রোজ রাইতে তিন গুণ বাড়ায়া দিমু মুই। হালায় আমারে চুদব কী, ভোঁ ভোঁ কইরা নাক ডাইকা ঘুম দিয়া কুল পাইবো না সারা রাইত। আর এই চামে দিয়া, মুই তর ঘরে আইসা সারা রাইত চুদন খেলা দিয়া তর লগেই ঘুমামু। সকালে মুই তাজুলের আগে উইঠা ঘরের কাম করুম। তাজুল বোকাচুদায় ভাববো মুই রাইতে হের লগেই ছিলাম।
আরো খুশি হয়ে চোদার পজিশন পাল্টে মাকে নিচে বাঁশের মাচায় নামিয়ে কুত্তী পজিশনে এনে পেছন থেকে চাপ দিয়ে পুরো বাড়াটা সখিনার সরেস পুটকিতে ঢুকিয়ে দিল রাজিব। তারপর বিপুল বিক্রমে ঠাপ দিতে শুরু করে সে। সখিনাও পাছা পেছনে ঠেলে ঠেলে তলঠাপ দিতে শুরু করে। মা অদ্ভুতভাবে পোঁদের ফুটোকে টাইট করে ছেলের বাঁড়াটা খুব ভালোভাবে পোঁদে চেপে ধরে আছে!
রাজিবের খুব আরাম হচ্ছিল। সে ঠাপানোর বেগ আরো বাড়িয়ে দেয়। কিছুক্ষণের মধ্যেই সখিনা গুদের জল খসিয়ে দিল। মার কোমর ধরে জোড়ে জোড়ে ঠাপ দিয়ে যাচ্ছিল রসিক ছেলে। পুটকি চুদে খাল করে দিচ্ছে রীতিমতো। আরও ১০ মিনিট মত ঠাপিয়ে সামনে ঝুকে পরে দুহাতে সখিনার মাইদুটো গায়ের জোরে টিপতে টিপতে কাঁপতে কাঁপতে পিচকারীর মত মাল মার পুটকির ভেতর ফেলে তার পিঠে মুখ গুঁজে দেয় রাজিব।
কিছুক্ষন দম নিয়ে, মায়ের আদুল পিঠের ঘামানো পিঠ-কাঁধ-গলা চুষতে চুষতে রাজিব সখিনার কানের লতি চেটে দিয়ে বলে,
– আমি ঠিক বুঝতাছিনা, তাজুল নাটকির পুতে হঠাত তর লগে শুইতে চায় ক্যালা? রাইতে হেরে চুদতেই যদি না দেস, তয় হের লগে শুইতে রাজি-ই বা হইলি কেন, তুই, পরানের বিবি মোর?
– (সখিনা উপুর থেকে চিত হয়ে ছেলেকে বুকে জড়িয়ে নেয়) হুম, মোর মনে হইতাছে কী তাজুল হালায় তরে আমারে লয়া কাহিনি কিছু সন্দেহ করছে। বিশেষ কইরা গত রাইতের কাহিনি মিলায়া মোগোরে রাইতে আলাদা করতে হালায় এই বুদ্ধি কষছে। আর, তর জমি ভাগাভাগি শেষ হওনের আগে তাজুল চুতমারানিরে কিছু বুঝতে দেওন যাইব না। হের লগে ভাও কইরা চলনের লাইগা মুই রাজি হইছি।
এরপর ছেলেকে জড়িয়ে নিজের রসাল জিভ ছেলের মুখে পুড়ে চুষতে চুষতে পাছা তোলা দিয়ে সখিনা বলে,
– তয় হে সব লয়া তুই আর ভাবিছ না। মুই ত কইছিই, তাজুলরে ঘুমের ওষুধে রোইজ রাইতে চুদনা বানায়া মুই তর ঘরেই রাইত কাটামু। ওরে চরম শিক্ষা দেওনের টাইম আইতাছে শিগ্গির!
– (রাজিব অধৈর্য কন্ঠে) কিন্তুক, তাজুল চুদনার নাতিরে কেম্নে চরম শাস্তি দিমু তুই এহনো কছ নাই মোরে?!
– (সখিনা হেসে ছেলের কপালে চুমু খায়) কমু বাজান, কমু। কয়দিন পরেই কমু৷ তুই যত তাড়াতাড়ি পারছ তাজুর বুকাচুদার জমি রেজিস্ট্রি কইরা বেইচা দেওনের কাজ শেষ কর, হের পরই তরে কমু। এ্যালা, আমার চুইদা দে আরেক কাট। ভুদাটা কুটকুট করতাছে বাল!
– (খেপা মোষের মত রাজিব মায়ের দুধ, বগল কামড়ে দেয়) বেশ, গেরাইম্মা খানকির ঝি দামড়ি বেডি, দ্যাখ তরে কেম্নে চুদি মুই।
মাচা ঘরের খাটটা বেশ ছোট৷ মেঝেটাই সেই তুলনায় ভালো। ৬৯ পজিশনে রাজিব সখিনার দেহের উপর উল্টো হয়ে উঠে তার ধোন মায়ের মুখে ভরে দেয়। এদিকে পায়ের পাতা ছড়িয়ে মায়ের গুদ কেলিয়ে ছেলে মুখ ডুবিয়ে। এবার রাজিব বেশ আয়েশ করে সখিনার গুদ ও পাছা চুষতে শুরু করে। গুদের ভেতর জিভ ঢুকিয়ে ঘুরিয়ে ঘুরিয়ে জিভ চোদা করতে থাকে। কখনো আবার ঠোঁট দিয়ে পাছার ছ্যাদাটাকে কামড়ে ধরতে থাকে, আর সাথে গুদের ভগ্নাকুরের ওপর আঙ্গুল দিয়ে ডলছে। উমমম ইশশশশ শিৎকারে সখিনার পাগলপ্রায় দশা!
তবে, মাও রাজিবের ৮ ইঞ্চি বাড়াটা মুখে ভরে বেশ সোহাগ করে চুষে চলেছে। দুহাতে ছেলের পেয়াজের মত বীচিদুটো আঙুলে রগড়ে চুষে সখিনা। চপচপিয়ে থুতু মেখে গলা পর্যন্ত ধোন ভরে চুষছে মা৷ বীচিও চেটে কামড়ে দেয়। বাড়ার মুদোটা আইসক্রিম চাটার মত লম্বা করে চাটে সখিনা।
এইভাবে ১০ মিনিট পারস্পরিক গুদ-বাড়া চাটাচাটি করার পর সখিনা ছেলের মুখে নোনতা গরম আঠালো রস বের করে দিল। বেশ অনেকটা রস সখিনা বের করে মেঝেতে চিত হয়ে শুয়ে থাকে। ছেলেও ধোন খুলে হড়হড়িয়ে ফ্যাদা ঢালে মায়ের মুখে। সখিনা চপচপিয়ে গিলে ফেলে ছেলের সম্পূর্ণ ফ্যাদা।
রাজিব এবার উঠে মায়ের পাশে শুয়ে মায়ের মাই টিপে মায়ের ঠোঁটে কিস করে। সখিনাও ছেলেকে জড়িয়ে ধরে পাল্টা কিস করে ছেলের ঠোঁট ভিজিয়ে দেয়। মায়ের দুহাত মাথার উপর তুলে ভেজা বগলে জিভ চালায় রাজিব। তীব্র ঘামের গন্ধে ভরপুর বালসহ বগল চেটে আবারো ধোন তাতিয়ে উঠে তার!
এবার সখিনাকে টেনে দাড় কড়িয়ে মাচার ছোট খাটের ধারে নিয়ে যায় রাজিব। মাকে ঠেলে খাটে বসাতে মায়ের পা দুটো খাট থেকে মেঝেতে ঝুলে গেল। তারপর একটা বালিশ মায়ের কোমরের তলায় দেয় রাজিব। ফলে মায়ের গুদটা বেশ খানিকটা উঁচু হয়ে উঠে। রাজিব মায়ের সুগঠিত চকচকে পা দুটো নিজের কাঁধে তুলে দাঁড়িয়ে দাঁড়িয়ে জোর ঠাপে বাঁড়া ঢুকিয়ে দেয় সখিনার রসে ভেজা গুদে। তারপর শুরু করে পুরো দমে ভচভচিয়ে চোদা।
মায়ের বড় বড় মাই প্রচন্ড জোরে নাচছে চোদার তালে তালে! আর হালকা চর্বিযুক্ত পেটে এক অদ্ভুত রকমের সুন্দর ঢেউ খেলা শুরু করল! এই দেখে রাজিব আরো গরম হয়ে যায়, আরো জোরে তুফানে সখিনাকে ঠাপাতে থাকে। মায়ের গুদ বারে বারে ছেলের বাঁড়া কামড়ে কামড়ে ধরছে। সখিনার তীব্র কাম শীৎকার তখন বাঁশের মাচা ঘর ছাপিয়ে পুরো আমবাগানের আনাচে কানাচে ঘুরে বেড়াচ্ছে যেন! মাচা ঘরের শেষ দুপুরের গরমে ঝিমোতে থাকা দুটো কুকুর মা ছেলের এই বিকট চোদাচুদির শব্দে ঘেউঘেউ শব্দ করে পালিয়ে যায় দূরে!
ছেলের রেলগাড়ি ঝমাঝম গাদনের জেরে সখিনা নিজেকে আর ধরে রাখতে না পেরে প্রতিবারই খাটের কোনা থেকে সরে সরে যাচ্ছে। তাই এবার মার হাত দুটো পেটের উপর দিয়ে ক্রস করে চেপে নিজের দিকে টেনে ধরে রাজিব তার সবল দুটো হাত দিয়ে। এর ফলে মায়ের বড় মাই দুটো খাঁড়া হয়ে ওপর দিকে উঠে নাচতে থাকে, আর সখিনাও ছেলের দিকে টান হয়ে শুয়ে গুদে ঠাপ খেতে থাকে। রাজিব মুখ নামিয়ে মার খাড়া হয়ে থাকা বোঁটা দুটো কামড়ে ধরে চুষে ঠাপিয়ে যায় অনবরত। উন্মাদের মত বোঁটা কামড়ে ৩৮ বছরের নিজ পোয়াতি জন্মদায়িনী মাকে ঠাপাচ্ছে তার পেটের ২২ বছরের তাগড়া জোয়ান ছেলে!
– আহহহহ মাগোওওও কীরে খানকির ঝি সখিনা বিবি, কেমুন চুদতাছি তরে ক দেহি! এই ঠাপ ছাইড়া জনমে আর কুনো মরদের কাছে যাইবি?!
– ইশশশশ উউহহহহহ ওমমম জনমে আর কুনো চুদনার ঘরে যামু না, বাজান। তর মা তর বৌ, তর পোয়াতি বিবি, মারে স্বাদ মিটায়া চোদ মাদারচুদ পুলারেএএএএ।
– ইশশশশ তর ওলানে দুধ যে কবে আইবো বাল। তর দুধ চুইয়া ঠাপামু মুই তহন।
– উউউমমমম আআআউউফফ আর কিছুদিন সবুর কর, বাজান। তর মার বুক ভইরা দুধ খায়া পেট ভরাইতে পারবি তুই তহন। আহহহ মাগোওওও।
সারা ঘরে শুধু মায়ের শীৎকার আর রস ভর্তি গুদে বাঁড়া যাতায়াতের এক অদ্ভুত পচপচ ফচফচ শব্দে মুখরিত। মায়ের গুদে ছেলের বাঁড়া একবার সম্পূর্ণ বেরোচ্ছে আবার সজোরে গিয়ে ধাক্কা মারছে জরায়ুতে। এই বয়সের পোযাতি গ্রাম্য-বস্তিবাসী মহিলার পাকা গুদ চোদা এক অসাধারণ অনুভূতি, যারা চোদেনি তারা কখনোই বুঝবে না এর মজা!
এভাবে ১৫ মিনিট চুদে রাজিব বাঁড়া বের করে সখিনাকে টেনে তুলে মাচা ঘরের চৌকি থেকে। বেশ জল ছেড়েছে মা! সখিনা মেঝেতে দাঁড়াতেই গুদের পাশ থেকে খানিক রস গড়িয়ে এলো। রাজিব এবার খাটের কিনারে পা ঝুলিয়ে বসে। ছেলের বাঁড়া তখন কুতুব মিনারের মত উর্দ্ধমুখী হয়ে রয়েছে! সখিনাকে টেনে নিজের কোলে তুলে নেয় রাজিব। কোলে বসিয়ে মায়ের গুদে হাত দিয়ে বাড়া সেট করে দিতেই মা কোমর দুলিয়ে সজোরে বসে পড়ে, ফলে পকাতত পককক করে বাড়া আবার ঢুকে যায় রসালো গুদের অতলে!
উফফ আহহহ করে সখিনা ছেলেকে বুকে জড়িয়ে ধরল। বড়ো ৩৬ সাইজের মাই দুটো ছেলের বুকে চেপে ধরে ছেলের ঠোঁট চুষতে চুষতে কোমর দুলিয়ে ওপর নিচ করে চুদতে শুরু করে সখিনা। খানকি বেটি এবার নিজেই ছেলেকে উথলে উথলে কোলে বসে ঠাপাচ্ছে। রাজিব মায়ের বড় পাছা টিপতে টিপতে সখিনাকে নিচ থেকে পা উচিয়ে ঠাপ মারতে থাকে। কখনো, নিজের দুহাতের দু’তিনটে আঙ্গুল মায়ের পাছার গর্তে ভরে পুটকির ফুটোয আঙলি করে রগড়ে দিচ্ছে ছেলে!
চোদন সুখে উন্মাদ সখিনা মুখ ভরে কিস করতে থাকে জোয়ান ছেলেকে। রাজিব চুদতে চুদতে মায়ের দুটো থলথলে হাত ওপর দিকে তুলে মায়ের পাতলা লোমে ভরা বগল জিভ দিয়ে আগাগোড়া চুষে খেতে থাকে। থুতু, লালা, ঝোল মাখিয়ে পালাক্রমে কামড়ে চেটে দেয় সখিনার খানদানি বগল দুটো। নাক ডুবিয়ে শ্বাস টানে মায়ের বগলের ঘামানো সুঘ্রানে। আমবাগানের পাকা আমের চেয়েও সমধুর মার বগলের এই ঘ্রান!
সখিনা যথারীতি কোমর দুলিয়ে ঠাপিয়ে চলেছে। এবার হাত দিয়ে মায়ের নাদুস-নুদুস মাই দুটো টিপতে টিপতে একটা মুখে নিয়ে গাভীর মত চুষতে থাকে রাজিব। সখিনা মুখ দিয়ে খুব জোরে শীৎকার করে চলছে।
হঠাৎ সখিনা ধাক্কা দিয়ে রাজিবকে বসা থেকে মাচার খাটে শুইয়ে দেয়। তারপর নিজে ছেলের বাড়ার উপর হাঁটু মুড়ে বসে ওঠ-বস করে ধমাধম ঝপাঝপ চুদতে থাকে জোরে জোরে। সখিনার এলো চুল সামনে গিয়ে ছেলের মুখ ঢেকে পড়ে আছে। ছেলের পুরুষালি পাঠার মত বুকে হাত দিয়ে টিপছে খানকি মা। রাজিব মায়ের বিরাট ভারী মাইয়ের দোলন দেখতে দেখতে সবলে সখিনার মাংসল পাছা টিপতে টিপতে নিচ থেকে ঠাপাতে থাকে। মিনিট ১০ পড়েই সখিনা গুদ দিয়ে ছেলের বাঁড়া কামড়ে ধরে রস বের করে দিয়ে ছেলের বুকে শুয়ে পড়লো।
রাজিবেরও ওই উন্মাতাল চোদনে রস বের হবার উপক্রম! রস ছেড়ে সখিনা ছেলের কান নাক চুষতে চুষতে গলায় এলো। তারপর একটু উঠে ছেলের বাম দিকের বুকের বোঁটা জিভ দিয়ে চেটে চেটে খেতে থাকে। সখিনাকে আবার গরম করতে রাজিব মায়ের পাছার ফুটোয় আঙ্গুল ঘোরাতে থাকে।
পুটকির ছ্যাদা রগড়ে দিয়ে মাকে আবার মাচার নিচে মেঝেতে ফেলে শুইয়ে দেয় রাজিব। মায়ের পিছনে শুয়ে মার বাম পা তুলে নেয় নিজ বাম হাতে। ডান হাত মার দেহের তলে দিয়ে মার দুধ চেপে পিছন থেকে গুদে বাড়া ভরে ঠাপাতে থাকে রাজিব। সখিনা এভাবে ডান দিকে কাত হয়ে শুয়ে ঠাপ খেতে খেতে মুখটা পেছনে এগিয়ে দেয়ায় রাজিব মায়ের ঠোট মুখে ভরে চুষে ধরে ঠাপাতে থাকে। কখনো দুহাত মাথার উপরে তুললে মুখ ছেড়ে পেছন থেকে সখিনার বাম বগলে জিভ ভরে চেটে ঠাপায় ছেলে। সাইড মিশনারি পজিশনে এভাবে প্রায় ৫ মিনিট চুদে রাজিব।
শেষে, মাকে আবার মাচার মেঝেতে মিশনারি পজিশনে ফেলে নিজে মার বুকে শুয়ে রসাল গুদে ধন ভরে ফাইনাল ঠাপন ঠাপায় রাজিব। মায়ের গুদের ঠোঁট তখন ছেলের বাঁড়াটা চেপে কামড়ে ধরেছে। রাজিব প্রচন্ড গতিতে বাঁড়াটা গুদ থেকে বের করে আবার ঠেলে দিচ্ছে। রাজিব প্রচন্ড ঘাম জড়ানো দেহে মাটি কোপানোর মত পরিশ্রম করে প্রানঘাতি ঠাপ মেরে চলছে। আরো ৫ মিনিট মহিষের মত জোরে ঠাপ দিতেই সখিনা স্থির হয়ে তার গুদ কাঁপিয়ে রস ছেড়ে দিল। পরক্ষনেই রাজিব তার বীর্য মায়ের গুদে একবার জরায়ুতে ঢেলে দিয়ে সখিনাকে জাপ্টে ধামসিয়ে ধরে। দুজনে মাচা ঘরে জগাজড়ি করে শুয়ে জোরে জোরে হাঁপাচ্ছে তখন। এমন ঢাসা, চমচমে, হস্তিনী গুদের ভিতরে মাল ফেলার মজাই আলাদা!
– (সখিনা সামলে উঠে বলে) বাজানরে, তর পোয়াতি মারে কী চুদনডাই না দিলি রে বাপ! মোর লাইগা তর ভালোবাসা মুই প্রত্যেক ঠাপে টের পাইছি গো বাজান।
– (মার বুকে শুয়ে দুধ চুষে দিয়ে) তরে হারা জনম এই ভালোবাসা দিমু মুই৷ তুই খালি তাজুল চুতমারানি আখেরি শাস্তিডা দিয়া ল৷ হেরপর তরে লয়া দূর গেরামের পাহাড়ে ঘর বান্ধুম মুই। গেরস্তি জীবনে পুলাপান লয়া সংসার সাজামু। তরে সুখী করুম, মোর পরানের সখিনা বিবি।
প্রবল সুখে মা ছেলে একে অপরকে জড়িয়ে কাঁদতে থাকে। অবশেষে, সেই কড়াইল বস্তি থেকে শুরু করে টাঙ্গাইলের গ্রাম পেরিয়ে, যাবতীয় বাধাবিঘ্ন পাড়ি দিয়ে তাদের স্বপ্ন সত্যি হতে চলেছে!
সখিনা এটাও বুঝে, ছেলের এই কামোন্মত্ত চোদন দিনদিন আরো বাড়বে। গত একমাসে তাকে ধামসে ছেলে যেভাবে ঢলঢলে করে দিয়েছে তার শরীর, অনাগত দিনে সখিনার দেহ আরো ঢিলেঢালা হবে রাজিবের চোদনে। এছাড়া, পেটে বাচ্চা আসার শারীরিক পরিবর্তন তো আছেই৷ অচিরেই তাজুল মিঞাকে চরম শাস্তি দিয়ে ছেলেকে নিয়ে স্বামী স্ত্রীর মত দূর গ্রামে কোন অজানায় ঘর বাঁধতে হবে তাদের।

টাঙ্গাইলে বৈধ স্বামী তাজুলের ঘরে পরের ১০ দিন কেটে যায় মা ছেলের। সারাদিন জমি ভাগাভাগির কাজে ব্যস্ত সময় কাটানোর পর প্রতিদিন দুপুরে মাকে আমবাগানের মাচা ঘরে তুলে চুদতো ছেলে। এই ১০ দিন ডাক্তারের কথামত পরিপূর্ণ বিশ্রামে নিজ ঘরেই ঘুমের ওষুধের ঘোরে ঘুমিয়ে দিন-রাত কাটাত ৪৮ বছরের কৃষক তাজুল মিঞা। ফলে দুপুরে যে বৌ ঘন্টা খানেকের জন্য প্রতিদিন ঘরে থাকতো না বিষয়টা জানতোই না তাজুল।
প্রতি রাতে তাজুলের সাথে একই খাটে শোয়ার আগে প্ল্যানমত তাজুলকে ডাবল ডোজ কড়া ঘুমের ওষুধ খাইয়ে দিত সখিনা। ফলে, বিছানায় শুয়ে ডবকা গতরের বৌ সখিনাকে চুদবে কী, নাক ডাকিয়ে সারারাত বেঘোরে ঘুমিয়ে কূল পেতো না তাজুল। এই সুযোগে, প্রতি রাতে সখিনা ছেলের ঘরে গিয়ে ল্যাংটো দেহে মা ছেলে উদ্দাম কামলীলা করে রাতে ছেলে রাজিবের বুকেই ঘুমিয়ে পড়তো মা সখিনা। প্রতিদিন সকালে সখিনা তাজুলের আগে ঘুম থেকে উঠায় তাজুল মা ছেলের অবৈধ রাত্রি যাপনের বিষয়ে কিছুই টের পায়নি! ১০ দিন আরামে স্বামী সোহাগে সারারাত ছেলের চোদন খায় পোয়াতি মা সখিনা।
এর মাঝে বাবার অনুপস্থিতিতে, গ্রামের সব ভালো ভালো জমি নিজেদের নামে লিখিয়ে নেয় ছেলে রাজিব। তাজুল সরল মনে, দরবেশ কুলসুমের প্রতারনার জ্বালায় দগ্ধ মনে রাজিবের সম্পত্তি বন্টনের কুচক্রি পরিকল্পনায় সায় দিত না জেনে-বুঝেই।
মাঝে একটা উল্লেখযোগ্য ঘটনা না বললেই নয় – সম্পত্তি রেজিস্ট্রির সুবিধার জন্য সারা শরীর ঢাকা বোরখা পড়িয়ে (এমনকি চোখটাও দেখা যায় না! বোরখার সামনে পাতলা কালো পর্দা দিয়ে চোখ ঢাকা থাকে!) সখিনা মাকে স্থানীয় কাজী অফিসে নিয়ে মাঝে একদিন বিকেলে বিয়ে করে ছেলে রাজিব!!
বিগত পর্বেই বলা আছে, গ্রামে এসে সম্পত্তি বন্টনের প্রথম দিনেই রাজিব নিজেকে বিবাহিত হিসেবে দাবী করে বাপ তাজুল ও উকিলের সামনে। মা সখিনা আক্তারকে কৌশলে নিজের পুরোনামের সাথে মিলিয়ে (রাজিবুর রহমান) ‘মিসেস রহমান’ বা মায়ের পুরোনাম নাম ‘আক্তার বানু’, বয়স ৩৫ বছর দেখিয়ে রেজিস্ট্রি নিকাহ-নামা করে নাম-স্বাক্ষর করে বিবাহ করে ছেলে রাজিব।
মূলত, রেজিস্ট্রি কাবিন করে বিয়ের ফলে মাকে ‘আক্তার বানু’ ছদ্মপরিচয়ে কাগজ প্রমান দিয়ে জমি লিখে নেয়ার সুবিধা হয় রাজিবের। মা সখিনা ও নজের নামে জমি তো আছেই, রাজিবের বৌ হিসেবে প্রমান দেখিয়ে আরো বেশি জমির ভাগ তুলে রাজিব। জমির ভাগ বাড়ানোর এই নীলনকশা ঢাকায় আকলিমার ছেলে আনিসের কাছে শিখেছিল রাজিব। এতদিনে সেটা সফলভাবে প্রয়োগ করে সুসন্তান রাজিব।
এদিকে, কালো বোরখা পড়া, মাকে দেখে চেনার গ্রামবাসীর উপায় নেই যে – সখিনা নিজেই তার পেটের ছেলের বৌ আক্তার বানু! কাজী অফিসের লোকজন, উকিল, গ্রামবাসী সবাই এই বোরখা পড়া মহিলাকে রাজিবের বিবাহিত স্ত্রী হিসেবে মেনে নেয়। গ্রামবাসী অনেকেই বুঝে, ২২ বছরের হাট্টাকাট্টা যুবক রাজিবকে বোরখার তলে শরীরের মধু খাইয়ে পটিয়ে ফেলার বেশ এলেম আছে এই ৩৫ বছরের ঢাকার মহিলা আক্তার বিবির! নাহলে রাজিবের মত জোয়ান মরদ স্বামী জোটানো মাঝবয়েসী নারীর জন্য ভাগ্যের ব্যাপার বটে!
এভাবে, ১০ দিন কেটে যাবার পর, ১১তম দিন সকালে বাপ তাজুলের সাথে উকিলসহ জমির রেজিস্ট্রেশনের চূড়ান্ত কাজে বসে রাজিব। তাজুলকে বোঝায় – আইন মোতাবেক, ছেলে হিসেবে রাজিব ২৫ শতাংশ, মা সখিনা ২৫ শতাংশ ও রাজিবের কথিত বৌ ‘অাক্তার বানু’ ১০ শতাংশ হিসেবে মোট জমির ৬০ শতাংশ তাদের প্রাপ্য। অর্থাৎ, তাজুলের মোট ২০ বিঘা জমির ৬০ শতাংশ বা ১২ বিঘা জমি জমি তাদের প্রাপ্য।
নিজের অনুপস্থিতির সুযোগে এতটা জমি ছেলে কৌশলে নিচ্ছে বুঝতে পারে তাজুল। ততদিনে শারীরিকভাবে সুস্থ তাজুল পুনরায় জমি বন্টনের বিষয়ে কথা শুরু করার প্রস্তাব দেয় রাজিবকে। এতটা বোকা তাজুল না যে ছেলের এক কথায় সে রাজি হয়ে যাবে!
সখিনা এসময় মনে মনে প্রমাদ গোনে। যাহ, এই এতদিনের ভাগাভাগি ভেস্তে গেলে বিপদ! যেভাবেই হোক তাজুলকে রাজিবের দেয়া জমি বন্টনের প্রস্তাবে সই বা স্বাক্ষর করতে রাজি করাতে হবে। নইলে এতদিনের পরিশ্রম সব মাঠে মারা যাবে! আবার নতুন করে ছক কষতে হবে পুরোটা!
এসময়, বহুদিন যৌনসুখ থেকে বঞ্চিত তাজুলকে নিজের যুবতী দেহ দিয়ে বশ করতে চালাক সখিনা তাকে উঠোন ধেকে ডেকে নিজেদের ঘরে নিয়ে আসে! এক ফাঁকে, ছেলেকে গোপনে চোখ মেরে আশ্বস্ত করে, বিষয়টা সখিনার নিয়ন্ত্রণে আছে। ঘরের ভেতর নিয়ে সখিনা তাজুলকে পাখা বাতাস করতে করতে ফিসফিস করে বলে,
– (মাগির মত হেসে) সোয়ামি তাজুল, কইতাছি কী, মোগো জুয়ান পুলার প্রস্তাবে রাজি হইয়া যাও। দেখতাছ না, রাজিব নয়া বিয়া করছে। হের টেকাটুকার দরকার। হেরে ঢাকায় পাঠায় দিয়া লও তুমি আমি এইহানে আগের মত ঘর করি।
– (তাজুল খুশি কন্ঠে) হাছা কইতাছস বৌ, তুই আমারে থুইয়া চইলা যাইবি না?! মোর লগে আবার সংসার করবি?! মোরে মাফ কইরা দিছস তুই?!
– (সখিনা ঢং দেখিয়ে হাসে) হ রে ভাতার, তুমারে মাফ কইরা দিছি। রাজিবরে ঢাকায় বৌসহ পাঠায় দিয়া তুমার লগে ঘর করুম মুই। শুধু হেইটাই না, মোর সম্পত্তির ভাগও মুই লমু না। মোর অধিকারের হেই ২৫ শতাংশ জমি তুই পুলারেই দিয়া দাও। তুমি সোয়ামি থাকলেই মুই খুশি।
– (তাজুলের সুখ আর ধরে না) বিবিগো, তর লাহান স্বর্নের বৌয়ের লগে পুরাই খারাপ কাজ করছি মুই। অহন মুই বুঝলাম, তুই মোর আসল বিয়াত্তা বৌ, ঘরের লক্ষ্মী।
– (সখিনা হেসে তাড়া দেয়) আইচ্ছা, হেইটা তুমি আইজ রাইতে তুমার বৌরে সুহাগ কইরা বুঝায়া দেও। এ্যালা যাও, পুলার কথামত হেরে সম্পত্তিতে সই কইরা দেও। পুলারে জমি দিয়া গেরাম থেইকা বিদায় করো, তারপর সংসারে শুধু তুমি আর মুই। ঠিক পুরান দিনের লাহান।
– (তাজুল দ্রুত ঘর ছাড়ে) ওহনি তাই করতাছি, সখিনা বিবি আমার। পুলারে আর হের বৌরে ১২ বিঘা জমি সই কইরা দিতাছি মুই। জমি-সম্পত্তি গেলে যাউকগা, তর মত বৌরে আবার ফিরত পাইছি – হেইটাই মোর লাইগ্যা ম্যালা কিছু।
এই বলে আরো ঢং করে নিজের টাইট স্লিভলেস ব্লাউজের আড়ালে থাকা দুধ, ও পাছা দুলিয়ে খাটো পেটিকোটের আড়ালের পাছার ভাঁজ দেখিয়ে বোকাসোকা মানুষ তাজুলকে ছলে কৌশলে সম্পত্তি স্বাক্ষরে রাজি করায়।
আগের চেয়ে বহুগুণ কামুকী, শহরের সিনেমার নায়িকার মত গড়নের, ডাসা-কামবেয়ে গতরের বৌকে বহুদিন পর আজ রাতে খুশিমত চুদবে তাজুল – এই স্বপ্নে সে বিভোর হয়ে তখনি ঘর থেকে বেরিয়ে উঠোনে এসে ছেলে রাজিব ও তার কথিত স্ত্রীর নামে পুরো ১২ বিঘা জমি লিখে দেয়। শুধু শর্ত একটাই দেয় – অবিলম্বে এই জমি বিক্রি করে আগামী দুই দিনের মাঝে রাজিবকে গ্রাম ছেড়ে বিদায় নিতে হবে।
রাজিব বুঝে, তার মহা চালাক, বুদ্ধিমতী মা সখিনার কারসাজিতেই মত পাল্টেছে বোকা বাপ তাজুল। তৎক্ষনাৎ বাপের প্রস্তাবে সায় দিয়ে উকিলের সামনে স্বাক্ষী রেখে জমি বন্টনের কাগজে তাজুলের স্বাক্ষর নেয়! ব্যস, এতদিনে কেল্লাফতে!
এদিকে, বোকা স্বামী তাজুল বহুদিন পর আজ রাতে বৌ সখিনাকে চুদবে – এই খুশিতে হাসতে হাসতে বহুদিন পর আড্ডা মারতে গ্রামের হাট-বাজারের দিকে এগোয়। তাজুল ঘরে না থাকার এই সুযোগে, মা সখিনা ঘরে ঢুকে দ্রুত বোরখা পড়ে ছেলের মত আক্তার বানু হিসেবে ছদ্মবেশ নিয়ে উকিলের সামনে এসে সব সম্পত্তি নিজেদের নামে বুঝে নেয়।
তখুনি, উকিলসহ রাজিব ও তার স্ত্রীরূপী সখিনা জমির রেজিস্ট্রেশন অফিসে গিয়ে সব জমি নিজেদের স্বামী-স্ত্রীর নামে নাম পরিবর্তন করে পাকাপাকি মৌজা খতিয়ানে সরকারি হিসাবে তাজুলের নাম কাটিয়ে নিজের নামে জমি অধিগ্রহণ করে। এসব পাকা কাজ সেরে, উকিলকে তার প্রাপ্য মিটিয়ে বিকালে বাড়ি ফিরে আসে রাজিব ও তার স্ত্রী-বেশী বোরখা পড়া মা।
ঘরে ঢুকে দেখে তখনো তাজুল আড্ডা সেরে ঘরে ফেরে নি। এই সুযোগে বাপ তাজুলকে আজ রাত থেকেই চূড়ান্ত শায়েস্তা করার পরিকল্পনা সাজিয়ে নেয় মা-ছেলে!
– (রাজিব উত্তেজিত কন্ঠে) বিবিজান, জমিজিরাতের কাজ শ্যাষ। ওহন তুই ক দেহি, কেম্নে তাজুল খানকির পুতরে শাস্তি দিবি তুই? তুই কইছিলি, মোর জমি ভাগাভাগির কাম শ্যাষ হইলে তুই কইবি। এ্যালা ক দেহি। আইজকা থেইকাই ওই নটির পুত তাজুলরে সিস্টেম দেওনের কামে আর কুনো সমিস্যা নাই!
– (সখিনা মৃদু হেসে সেই চূড়ান্ত কৌশল জানায় ছেলেকে) বাজানগো, মোর ফাইনাল পিলান খুব সোজা – সেইডা হইলো আইজকা রাত থেইকা তর বাপ তাজুলের সামনে তুই হের পুলা হিসেবে মোরে চুদবি। নিজ বৌরে, নিজ পুলার মারে হের চক্ষুর সামনে চোদাইতে দেখলে তাজুল নাটকির পুলায় আসল কষ্ট পাইবো মনে। হেই কষ্ট দিতে পারলেই বাকিডা এম্নেই হইবো।
অবাক বিস্মিত রাজিবকে আরেকটু সবিস্তারে প্ল্যান বুঝায় সখিনা। রাজিবকে মনে করিয়ে দেয় – ১০ দিন আগে কুলসুম দরবেশের চরিত্র হননের দিন মনের কষ্টে মাইল্ড হার্ট এটাক করা তাজুলকে পরবর্তীতে কোন দুঃখ বা তীব্র কষ্ট বা হতাশার আবেগে যেতে নিষেধ করেছিল ডাক্তার। বলেছিলেন – এরপরে আবার এরকম কোন দুঃখ কষ্ট পেলে আরো বড় ধরনের এক্সিডেন্ট বা শারীরিক অসুস্থতায় পড়বে তাজুল।
সেই হিসাব মতো, নিজ বৌকে বা নিজ মাকে পেটের ছেলেকে দিয়ে চোখের সামনে চুদতে দেখলে – নিশ্চয়ই সেই চূড়ান্ত ধাক্কাটা খাবে ৪৮ বছরের মাঝবয়েসী প্রৌঢ় তাজুল। ফলে, জটিল কোন শারীরিক অসুখে এম্নিতেই চিরতরে অসুস্থ হয়ে যাবে। হয়তো, কড়াইল বস্তির আকলিমার বুড়ো, চির-অসুস্থ প্রাক্তন স্বামীর মত হাল হবে তাজুলের। আর, এটাই হবে তাজুলের কৃতকর্মের মোক্ষম শাস্তি!
সেইসাথে সখিনা রাজিবকে জানায়, ঢাকার কড়াইল বস্তিতে থাকতেই সে সংকল্প করেছিল – বাপ তাজুল মিঞার সামনে নিজ পেটের ছেলেকে দিয়ে চুদিয়ে তার সাথে হওয়া অপকর্মের জন্য চরম শিক্ষা দেবে তাজুল খানকির পোলারে!
মায়ের অবিস্মরণীয় কূটকৌশল শুনে মুগ্ধ ছেলে রাজিব প্রাণভরে ভালোবাসার চুমু খায় তার নিজ মা, নিজের রেজিস্ট্রি করা বৌ সখিনা বানুর পুরুস্টু রসালো ঠোঁটে। সব পরিকল্পনা শেষ, এখন শুধু তাজুলের ঘরে ফেরার প্রতীক্ষা! প্রস্তুতি হিসেবে রাজিব দ্রুত নিকটস্থ গ্রামের মদের আড়ত থেকে এক বোতল কেরু কোম্পানির হুইস্কি কিনে আনে, মদ খেয়ে বাপের সামনে সখিনা মাকে এই স্মরনীয়, মন-প্রান উজার করা চোদন চুদতে হবে তার।
এদিকে সেদিন রাত ঘরে ফিরে বৌ ছেলের সাথে রাতের খাবার খেতে বসে তাজুল। খাবার খেয়ে পানি খবার পরেই হঠাত চোখ বেয়ে রাজ্যের ঘুম আসে তাজুলের। অবশ দেহে চোখে অন্ধকার নেমে জ্ঞান হারায় তাজুল। তাজুলের ঘুমন্ত দেহ রান্নাঘরে রেখে পাশে দাড়িয়ে তথন মুচকি হাসছে মা ছেলে। ডাক্তারের দেয়া চেতনানাশক একটা তরল ওষুধ অল্প করে তাজুলের পানিতে গুলিয়ে তাকে খাইয়েছে রাজিব সখিনা। তাই তাজুলের এই বেহুশ দশা!
তাজুলের দেহটা ধরাধরি করে তাজুলের খাটের এক পাশে এনে শুইয়ে অজ্ঞান তাজুলের দুই হাত-দুই পা খাটের সাথে শক্ত দড়ি দিয়ে টাইট করে বাঁধে রাজিব। তাজুলের মুখে মোটা গামছা বেঁধে দেয় যেন ঘুম ভেঙে চেঁচামেচি করতে না পারে। শুধু চোখদুটো খোলা রাখে তাজুলের। যেন ঘুম ভেঙে রাতে নিজ চোখে রাজিব সখিনার চুদাচুদি দেখতে পারে প্রৌঢ় ৪৮ বছরের গেরস্তি বাপ তাজুল মিঞা।
তাজুলের খাটে ঘুমন্ত দেহের পাশে মাটিতে তোশক পেতে মা ছেলের চোদাচুদির আসন বিছায় রাজিব। মাকে তাজুলের সাথে বিয়ের সময় পড়া লাল বেনারসি শাড়ি পড়ে বধু বেশে সেজে আসতে বলে সে। ছেলের কথামত লাল বেনারসি শাড়ি, লাল স্লিভলেস মেচিং ব্লাউজ, লাল পেটিকোট পড়ে সখিনা। দু’হাতে রুপোর চুড়ি পড়ে কয়েক গাছি। দুপায়ে পড়ে রুপোর মল। হাতে পায়ে নববধূর মত আলতা মাখে সখিনা আক্তার। ঠোটে সস্তা দামের লাল টুকটুকে লিপস্টিক দিয়ে, কপালে লাল টিপ পড়ে গাব্দা একটা খোঁপা করে সে। গলায় পড়ে স্বর্নের একটা চিকন মালা। একেবারে তড়কা, বেচ্ছানি পরিণত দেহের কামুক, গ্রাম্য নববধূ সাজে সখিনা।
এদিকে, রাজিব নিজেও গ্রামের বরের মত বাপের বিয়েতে পড়া সাদা পাজামা-পাঞ্জাবি পড়ে নেয় সে। ঘরের সব দরজা জানলা আটকে সব লাইট জ্বালিয়ে (বাতি নেভানোর কোন প্রয়োজন নেই আজ, যা হবে লআইটের আলোয় হবে যেন তাজুল ভালোমত দেখতে পায়) বাপ তাজুলের সামনে নিজ মায়ের সাথে বিবাহিত স্বামী স্ত্রীর মত বাসররাত করার সব প্রস্তুতি সম্পন্ন করে রাজিব৷ মা কে নিয়ে মেঝেতে পাতা তোশকে বসে দুজনে কেরু’র হুইস্কি মদ খেতে খেতে তাজুলের ঘুম ভাঙার অপেক্ষা করে ছেলে।
ঘন্টা খানেক পরেই, তাজুলের চেতনানাশক ওষুধের প্রভাব কেটে যেতে হাত-পা বাঁধা, মুখে গামছা বাঁধা অবস্থায় নিজেকে নিজ ঘরের খাটে আবিষ্কার করে তাজুল। ঘরের মেঝেতে পাতা তোশকে নব–বিবাহিত স্বামী স্ত্রীর পোশাকে দেখে নিজ যুবতী বৌ সখিনা ও সোমত্ত ছেলে রাজিবকে! প্রচন্ড অবাক হয় তাজুল। দড়িতে বাঁধা হাত পা নাড়িয়ে গামছা বাঁধা মুখে নিস্ফল গোঁ গোঁ শব্দে আর্তনাদ করে সে!
ততক্ষণে মা ছেলে প্রত্যেকে ৪ পেগ করে মদ খেয়ে বেশ নেশা ধরেছে দু’জনেরই। দড়িবাঁধা সজাগ তাজুলকে দেখে হেসে মাতাল সুরে প্রলাপ বকে মা ছেলে,
– (রাজিব জোরে হাসতে হাসতে) কিরে খানকির নাতি তোহাম্মেল সাব, মোর বউয়ের লগে তর পরিচয় করায় দেই আই। এই ছেনালি শইলের ডবকা মাগিডা হইল মোর বৌ আক্তার বানু। ওরফে মিসেস রহমান। চিনতে পারছস ত মোর বৌরে, দ্যাখ। হেহেহেহে।
– (সখিনাও বেশ্যার মত চিৎকার দিয়ে হাসে) হ রে নটির পুত বেজন্মা তাজুল, তর এতদিনের পিরিতির ইশতিরি, যারে ভুইলা গিয়া তুই ছুকড়ি মাগি কুলসুমরে ঘরে তুলছিলি – হেই সখিনাই তর পুলার বৌ আক্তার বানু। তরে তালাক চুইদা মুই মোর পেডের পুলারে বিয়া করছি। কেমুন মজা পাইতাছস, তাজুল বুকাচুদার পুত! হাহাহাহা।
– (মাতাল রাজিব আরো জোরে হাসে) তর পুলার বৌ হইছে তর পুলার মা, চামকি শইলের পুলাচুদানি সখিনা। তরে ছাইড়া ঢাকায় গিয়া মোরে বিয়া বইছে মা। তর সম্পত্তিতে মোগো অধিকার আদায় করনে, তরে উপযুক্ত শাস্তি দেওনে আবার গেরামে আইছি মোরা সোয়ামি-ইসতিরি।
– (সখিনা পাগলিনীর মত হাসছেই) আয় চুতমারানির পুত তাজুল, তরে সব ঘটনা খুইলা কই। তর ত মুখ বান্ধা, তুই খালি হুইনা যা আর কষ্টে ছটফট কর। হেইটা দেইখা মোরা মজা লই। হাহ হাহ হাহাহাহা।
রাগে, দুঃখে, শোকে, অপমানে ছটফট করতে থাকে দড়িবাঁধা তাজুলের দেহ। দুচোখ আর দুকানে দেখছে, শুনছে নিজ ঘরে মা ছেলের এই তীব্র অজাচার। রাজিব সখিনা মিলে পালাক্রমে পুরো ঘটনা জানায় তাজুলকে। একেবারে কড়াইল বস্তিতে তাদের চোদাচুদি থেকে শুরু করে, মামাদের শায়েস্তা করে, দরবেশ কুলসুমকে টাইট দিয়ে, মাকে বৌয়ের ছদ্মবেশে সাজিয়ে আজ সকালেই তাজুলের সম্পত্তি দখলের সব ষড়যন্ত্র খুলে বলে তারা।
নিজের কানকে বিশ্বাস হচ্ছে না তাজুলের। এ জগতে এরকম অসম্ভব কামলীলা সম্ভব! নিজ রক্তের মা ছেলেতে এভাবে বিবাহিত স্বামী স্ত্রীর মত ঘর করা, নিজেদের অধিকার আদায় করার গল্পগুলো তার কল্পনার বাইরে! নিস্ফল আক্রোশে গোঁ গোঁ স্বরে গুঙিয়ে গুঙিয়ে তীব্র ঘৃনা ঝাড়তে থাকে তাজুল। লজ্জায়, আপমানে আরক্তিম তার দুটো চোখ!
বাপের সামনেই মাকে নিয়ে তোশকে বসে, বাপকে আরো খেপিয়ে দিতে – সখিনাকে বিয়ে করার কার্যকলাপ সারতে থাকে রাজিব। কাজী অফিসে বলা কথাগুলো পুনরুক্তি করে বাপের চোখের সামনে।
– (মায়ের বেনারসির ঘোমটা নামিয়ে) সখিনা আক্তার, বৌ আমার, তর পুলা রাজিবুর রহমানরে তুই বিয়া করনে রাজি আছস? রাজি থাকলে তিনবার বল – কবুল।
– (সখিনা নববধুর মত রাজিবের পা ছুয়ে সালাম করে) কবুল, কবুল, কবুল। তরে সোয়ামি হিসাবে জনমের লাইগা মাইনা নিলাম মুই সখিনা আক্তার। মোরে বৌ বানায়া সংসার করনে রাজি থাকলে – তুই-ও তিনবার কবুল বল, পরানের ভাতার আমার।
– (রাজিব উচ্চস্বরে বলে) কবুল, কবুল, কবুল। আয়, ওহন তর পুরান সোয়ামির সামনে তর নয়া সোয়ামির বাসর রাইতের চুদন খাইতে রেডি হ, বিবি।
– (সখিনা হাসছেই) আয় মোর কচি সোয়ামী, মোর লাহান লাট বেডিরে বাসর রাইতের চুদনডা দিয়া দে সুখ কইরা। আয় বাজান, তর বিয়াত্তা মায়ের বুকে আয়।
বাাপের হতবাক দৃষ্টির সামনে মদ খেয়ে নিজ মায়ের সাথে বাসর করার উত্তেজনায় এমনিতেই মাথা নষ্ট হয়ে আছে রাজিবের, তার উপর সখিনার এই মুখে এই “আয়” আহ্বান শুনে আর থাকতে পারে না ছেলে!
তোশকের বিছানায় লাল বেনারসি শাড়ি পড়া মাকে তুলে দাঁড় করিয়ে দ্রুত, অভ্যস্ত হাতে মার শাড়ি খুলে ব্লাউজ-পেটিকোটে আনে রাজিব। শাড়িটা দুমড়ে মুচরে তাজুলের উপর ছুড়ে ফেলে। নিজেও পাজামা পাঞ্জাবি খুলে কেবলমাত্র স্যান্ডো গেঞ্জি ও জাঙ্গিয়া পড়ে মার মুখোমুখি দাঁড়ায়।
দাড়িয়ে থেকেই মা ছেলে একে অপরকে জড়িয়ে ধরে চুমোচুমি শুরু করে। ছেলের গলা দুহাতে জড়িয়ে ছেলের মুখে নিজের ঠোট জিভ ভরে চুমোতে থাকে সখিনা। রাজিবও মাকে পিঠ বেড় করে জড়িয়ে মার ঠোট-জিভের সব রস চুষে খেতে মগ্ন হয়। দুহাতে মার পুরো পেছন দিকটা – পিঠ, কাঁধ, কোমর, পাছা সবল দুহাতে ধামসাতে ধামসাতে মাকে চুমিয়ে সখিনার দেহরস শুষে খাচ্ছে যেন জোয়ান ছেলে। একে অপরকে চিপটে, ঝাপ্টে গায়ে গা মিলিয়ে দাড়িয়ে দাড়িয়ে চপাত চপাত চমচম চকাত করে অশ্লীল শব্দে চুম্বন চলছে।

More বাংলা চটি গল্প

Leave a Comment