বিচিত্র ফাঁদ পাতা এ ভুবনে (পর্ব-২৩) –

বিচিত্র ফাঁদ পাতা ভুবনে/তেইশ
লেখক – কামদেব
—————————

পরীবানু বিছানায় চিত হয়ে শুয়ে আছে।পায়ের কাছে চান্দুমণি বসে হাটু পর্যন্ত কাপড় তুলে পা টিপে দিচ্ছে।কাপড় তুলতে তুলতে ভোদা আলগা হয়ে গেলেও পরীবানুর কোন হেলদোল নেই। মনে হচ্ছে পৃথিবীর সব সঙ্গীত শেষ হয়ে গেছে।কেমন নীরব নিঃঝুম। পুরানো দিনগুলো তার সামনে ভীড় করে আসছে।সীমান্ত পার হবার সময় জানোয়ারগুলো তার গুদের দফারফা করেছিল। হারিয়ে ফেলেছিলেন বাঁচার স্পৃহা। মায়ে ভাই বুইনে কই গেল কে জানে বাইচা আছে না মরছে। তারপর ঠিকেদারের বাড়ি এসে দেখা হল বাচ্চুর সঙ্গে,ক্ষতবিক্ষত ভোদায় হতাশ মনে ভালবাসার স্পর্শ পেয়ে নতুন করে ফিরে পালেন বাঁচার আশ্বাস।যেন বর্ষার জল পেয়ে পুইডগার মত লকলকিয়ে বেড়ে উঠছিল বাচ্চূকে অবলম্বন করে। যা কিছু ফরিয়াদ ছিল খোদার কাছে সব ফিরিয়ে নিয়েছিল মনে হয়েছিল খোদা মেহেরবান।একচিলতে হাসি ফোটে ঠোটের কোলে। চান্দুকে বলেন,কি করছিস গুদে খুচাস ক্যান?
–তুর গুদটো একেবারে শুখায়ে গেছে বটে।
মনে মনে ভাবেন বাচ্চু এখানে বান ডাকাইত।লাইগেন না করাইলে আইজ প্যাটে প্রাণ আসতো।তাইলে কি বাচ্চু পারতো?একটা দীর্ঘ নিঃশ্বাস বেরিয়ে এল।
–কি বললি বটে?
–চুইষা দ্যাখতো পানি বাইর হয় কিনা?
চান্দুমণি নীচু হয়ে চুষতে শুরু করে।বাচ্চু জিভ ঘুরিয়ে কি সুন্দর করে চুষতো। মন প্রাণ ভরে যেত যেন একেবারে বেহেশ্তে নিয়া ফেলাইত।পুরানো দিনগুলো কি সুখের ছিল।ঠিকেদার চলে গেল আজ বাচ্চুও যায় যায়।চমকে ওঠেন পরীবানু একী কথা ‘যায় যায়?’ হায় আল্লা আমি সেই কথা বলি নাই। তুমি তো অন্তর্যামী। পরীবানু কি বলতে চাইছে সেইটা তোমার অজানা না।
–তর মুখে কি জোর নাই? চান্দুকে তাড়া দিলেন পরীবানু।
স্টেশনে নেমে সুসি জিজ্ঞেস করে,অনেকদিন কামাই হল আজ আর কামাই কোরনা। আমার বাড়ি গিয়ে লাঞ্চ করে কলেজ চলে যাও।বিকেলে তোমাকে নিয়ে আসবো। ট্যাক্সি নিয়ে রওনা হল পার্কস্ট্রিটের দিকে।আনজানের হাত নিয়ে নিজের বুকে চেপে ধরে সুসি। ছেলেদের ভেড়া বানাতে মেয়েদের জুড়ি নেই,সবাই দুধ আর গুদ অস্ত্রে কাবু।
পরীবানুর গুদ অনেক্ষন চোষার পরও সিক্ত হল না।গুদের মুখ জ্বালা করছে চান্দুমণির ধারালো জিভের ঘষায়।পরীবানু বলেন,থাক আর চুষতে হবে না।
–মনে লয় অস নাই বটে।চান্দুমণি চোখ বড় বড় করে বলে। অস না থাইকলে নিতে খুব কষ্ট হয় বটে।
–তুই কি করে বুঝলি তোর কি রস নাই।
–মুর ক্যানে থাইকবে না।গাঁড়ে লিতে কষ্ট হয়।গাঁড়ে তো অস নাই।
পরীবানু চমকে উঠে বসেন চান্দুমণিকে বলেন,দ্যাখতো মনে হল গাড়ি আসলো।
চান্দু দ্রুত নীচে নেমে গেল।পরীবানুর মনে অধীর অপেক্ষা এত দেরী করছে কেন চান্দু? দেখে নীচ থেকেও তো বলতে পারে।পরীবানু উঠতে যাবেন চান্দু এসে বলে, গাড়ী কুথাকে? তুই শুধা শুধা ব্যস্ত হইছিস বটে।
পার্কস্ট্রীটে গাড়ি থেকে নেমে দরজায় কলিং বেল টিপতে মিসেস লামা দরজা খুলে দিলেন।সুসি মাকে জড়িয়ে ধরে চুমু খেল। তারপর বলল,মাম আনজানকে খেতে দাও ও এখন কলজ যাবে।
–আজ কলেজ যাবে?মিসেস লামা বিস্মিত হন।
কিন্তু মেয়ের সঙ্গে চোখচুখি হতে নিজেকে সম্বরন করে টেবিলে খেতে দিলেন।অঞ্জন হাতমুখ ধুয়ে খেতে বসে গেল।
সারা দুপুর ঘুমালো সুরভি, মিসেস লামাকে আগে বলে রেখেছিল চারটের সময় চা করে যেন ডেকে দেয়। ঘুমন্ত মেয়ের দিকে মুগ্ধ দৃষ্টিতে তাকিয়ে থাকেন মিসেস লামা। পেটে বাচ্চা আসার পর খুব চিন্তায় ছিলেন।বিয়ের খবর পেয়ে এখন নিশ্চিন্ত। আনজানের মা কিভাবে নেয় এখন সেইটা নিয়ে ভাবনা।শিক্ষিত ছেলে মাকে নিশ্চয়ই বুঝিয়ে রাজি করাতে পারবে।না হলে দুজনকে নিজের কাছেই রাখবেন।দেবতা ফিরুক তা সঙ্গে কথা বলে দেখা যাক।
ডাকার আগেই ঘুম ভেঙ্গে যায় সুরভি উঠে বাথরুমে গিয়ে ফ্রেস হয়ে চা খেয়ে বেরিয়ে পড়ল।ফোন করে গাড়ি এনে রেখেছিল।কলেজ ছুটি হয়নি তখনো,গাড়িতেই বসে থাকে সুরভি।বুকের উপরে দুটো বোতাম খুলে বুকে হাত বোলায়।মনে হচ্ছে একটু বড় হয়েছে।বাচ্চা হলে আরো বড় হবে।আনজানকেও দুধ খাওয়াবে।একটা বাপ আর একটা বেটার মুখে দিয়ে দুটকে একসঙ্গে দুধ পিলাবে।
আনজানের দুধ খুব পরসন্দ।চোখ লেগে আসে সুসির,আলো কমে এসেছে।গোলমালে ঘুম ভেঙ্গে গেল। দল বেধে ছেলেমেয়েরা যাচ্ছে।কলেজ ছুটি হয়ে গেছে?উঠে বসে সুসি, গেট দিয়ে দৃষ্টি ভিতরে প্রসারিত। আনজান আসছে,সঙ্গে একজন মহিলা।গাড়ির কাছে এসে বলে,উঠুন মিস রায় কিছুটা পৌছে দিচ্ছি।
–না না আমি চলে যাবো।মিস রায় বললেন।
সুসি পিছনের দরজা খুলে দিয়ে বলে,আসুন নো প্রবলেম।
অগত্যা মিস রায় উঠে বসলেন।সুসির আশঙ্কা ছিল দুজনে আবার না পিছনে বসে। সামনের দরজা খুলে বলে,আনজান উঠে এসো।
স্টেশনের কাছে মিস রায়কে নামিয়ে দিয়ে সুসি বলে,সঙ্গে একটা আউরত, এ্যাইসা পিটাই করবো।
অঞ্জন কিছু বলে না,মিচকি হাসে।গাড়ি একটু নির্জনে এলে সুসি হাত বাড়িয়ে অঞ্জনকে টেনে বা হাতে জড়িয়ে ধরে চুমু খেল।
–কি হচ্ছে কি এ্যাক্সিডেণ্ট করবে নাকি।
–একসঙ্গে মরলে আবার একসঙ্গে জনম হোবে।
–এখন বাড়ি যাচ্ছি তো?
–জরুর।খেয়েদেয়ে ব্যস।শরীর গরম হয়ে আছে,তুমাকে ঠাণ্ডা করাতে হবে।
–আজকেও?
–রোজ করতে হবে একদিনও ছুটি নাই।
অঞ্জন হেসে বলে,তুমি খুব সেক্সি।
–বহুত সেক্সি,তুমি আমাকে কাহিল করতে পারবে না।একরাতে দশ বারে চুদলেও আমি ফিট।

চলবে ———

Leave a Comment