বোন ভাইকে দিয়ে গুদ মারাল

আমি তখন কেবলই বিজ্ঞান বিভাগ নিয়ে কলেজের দ্বিতীয় বর্ষে পড়ছি, আর আমার এক মাত্র ছোট বোন রুবি ফ্রার্স্ট ইয়ারে একই বিভাগে। প্রায় সব বিষয় আমার কাছে বসেই পড়ে, সুন্দরী মেয়ের প্রতি ছারদের বরাবরই একটা কুনজর পারে, তাই মা এই ব্যাবস্থা করে দিলেন।. আমাদের শোয়ার রুম আলাদা হলেও, পড়ার সময় রুবি সব সময় আমার টেবিলই বসিই পড়ত। মাঝে মাঝে আমি তাতে বিরক্ত বোধ করতাম, কারন ওর জন্যে পড়ার সময় অন্য কোন কিছু করতে পারতামনা। ও আমার আপন ছোট বোন, এছাড়াও আমি তখনও মেয়েদের নিয়ে কামনার গভীর খায়েস বোধ করতাম না। খেলাধুলা আর পড়াশোনা নিয়েই তখন আমি ব্যস্ত থাকতাম। খুব ছোট বেলা থেকেই আমার বোন রুবি, আমার খুব ভক্ত
, আর ভক্ত না হয়ে তার কোন উপায়ও ছিল না, আমরা শুধুই দুই ভাই-বোন তাও পিঠাপিঠি। তাই আমি বাড়ীতে যতক্ষন থাকতাম, ততক্ষন সে আমার আসে-পাশেই থাকে। আমারা একই কলেজে পড়ার কারনে বোনটি আমার সাথেই যেত।.আমরা তখনও যথার্থই ভাই বোনের মতই চলতাম আর তা ছাড়া আর কিইবা উপায় ছিল।

একদিন আমি রুবির অংক করে দিচ্ছিলাম, এমন সময় ও বলল- ভাইয়া..! আমি এক পলক বোনের দিকে তাকিয়ে আবার অংক করছিলাম, শুনলাম রুবি বলল- তোমার বন্ধু পলাশ কে আর আমাদের বাড়িতে এনো না। আমি অংক খাতাটার উপরে কলমটা রেখে বোনের দিকে তাকিয়ে বললাম-কেন? রুবি এবার কোন ভানিতা না করে মাথাটা নিচু করে একটু রেগেই বলল- আজ আমাকে ও একটা বাজে চিঠি দিয়েছে। আমি বোনের মুখের দিকে অবাগ চোখে তাকিয়ে রইলাম রুবি মাথাটা নিচু রেখেই বলল- চিঠীটা ও আমার বান্ধবি সোহানার মাধ্যমে দিয়েছি। আমি বোনের কাছে জানতে চাইলাম- কি লিখা ছিল? রুবি এবার আগের মতোই রেগে বলল- ছেলেরা যা লিখে। আমি ততদিনেও আসলেই জানতাম না ছেলেরা কি লেখে, আমি সেই দিকে না যেয়ে বোনকে বললাম- এটাই প্রথম পেলি নাকি আগেও ওর কাছ থেকে পয়েছিস?

এবার রুবির ভাব দেখে মনে হল সে নিজেকে দামি কিছু একটা ভাবছে, একটু লরে-চলে বসে সেই রকম একটা ভাব নিয়ে বলল- এটা এই বছরের তের নাম্বার, আগের গুলা পড়ে পড়ে ফেলে দিয়েছি, আমি মনে মনে একটা হাপ ছেড়ে বললাম- পলাশের আর দোষ কি? তুইতো ওকে প্রশ্রয় দিয়েছিস আগের গুলো নিয়ে, পরে একটু আশ্চর্যের ভাব নিয়ে বললাম- কস্‌ কি রুবি? আগেত বলিস নাই! বোনটা এবার একটা ছোট্ট হাপ ছেড়ে বলল- তোমাকে বলি নাই, ভেবে ছিলাম আর দেবে না, তাছাড়া আমি যখন ওর কোন লেখার উত্তর দেই নাই সে একবার হল ছাড়বেই। আমি বোনের মুখের দিকে তাকিয়ে ছিলাম রুবি এতটা সময় মাথাটা নিচু করেই বলে যাচ্ছিল কথাগুলো পরে মাথাটা উচু করে আমার মুখের দিকে তাকিয়ে একটু আশ্চর্য্যর ভঙ্গিতে বলল- তাই বলে পরে এই রকম একটা চিঠি দিবে তোর বন্ধু.., বলে কোন রকম ইতস্তে না করে নিজের পদার্থ বইয়ের ভিতর থেকে অপদার্থর সেই চিঠীটা বের করে আমার হাতে দিল। আমি বোনের হাত থেকে চিঠীটা নিয়ে তার ভাজ খুলতে খুলতে এক পলক বোনের মুখের দিকে তাকিয়ে দেখলাম, সে একটু দুষ্টমির চোখে আমার দিকে তাকিয়ে আছে, বুঝলাম সে মনে মনে হাসছে, কারনটা ধরতে না পারলেও আমি চিঠীটা পড়তে লাগলাম, দেখলাম পলাশের লেখায় অসংখ্য ভূলে ভরা।

পলাশ মন্ডল
ঋতু পাড়া, দূর্গাপুর
পশ্চিম বাংলা
ভারত।
মেইল

প্রিও তমা রুবী/

আমার এতগুলো লেখা তমার হাতে পরার পরেও তমার মনে আমার জন্যে কোন এসতান হল না বলে আমি সত্যই এবার মন মরা হয়ে গেলাম।. তুমি কি মানুষ! যে মানুসের শরিরে রক্ত-মাংস আছে সে কখনই এবাবে চুপ করে থাকতে পারে না দিনের পরদিন। তমার কি হয়েছে রুবি? ক্যানে তুমি আমার অমর পবিত্র প্রেমে সারা দিসচোনা, আমি কি তমার যোগ্য নয়। তুমিতো জাননা রুবি আমি প্রতিদিন তমার কলেজে যাওয়া এবং আসার সময় তমার পিছু পিছু হাটি তমাকে দেকতে। তকন আমার মনের কি অবসতা হয় তা তমাকে বোজাতে পরব না….।

তমার সামনে আমার যেতে বেশ ইচছে করে, কিন্তু তমার ভাই আমার পিয় বনদু বলে আমি তা করি না, যদি ও রাগ করে! আমার প্রানটা বেঙ্গে যায়, যখন দেখি তুমি তমার ফোমের মতো নরম, তানপুরার কোলের মত উচু চেপটা পাছাটা দুলিয়ে দুলিয়ে আমার চামনে দিয়ে হাট, তখন আমার মনের ভিতরে বৈশাখী ঝড় বয়, আমি কিছুতেই তামাতে পারি না, বিশ্বাস কর রুবি, আমার ধোন

টা রডের মতো শক্ত হয়ে যায়, আমার বেচ কসটতো হয়, তকন মনে হয় তমাকে, তমার ভাইয়ের কাছ থেকে টেনে দূরে কোথায়ও নিয়ে যাই জর করে, পরে তমাকে পুর লেংটা করে পেলি, একটা সুতও না রেকে, তমার পোমের মতো কমল পাছার ফুটোতে আমার শকত ধোনটাকে ঠেসে ধরি।কিন্তু পারি না! তমার ভাইটি আমার বন্ধু হবার কারনে আমি কিছুতেই সেই কাজটা করতে পারবনা খুকি, আর আমার এই ব্যার্থতারা কারনে তুমি আমার দেকা পেলেই আমাকে পাত্তা না দিয়ে তমার সেক্সি বরাট পাছাটা আর বেশি দুলিয়ে দুলিয়ে হাট যাতে আমার ধোনটা খারা হয়ে যায়, আর আমি সারা দিন কসতে তাকি।. রুবি সত্ত বলচি আমি সেই খারা ধোনটাকে আয়াত্বে আনতে হয় বাথরুমে যেয়ে হাত মারতে হয় নতুবা বাজারের মাগী লাগাইতে হয় তমাকে বেবে বেবে।

এই মাগী লাগানর জন্যে আমার যদি কন রোগ হয়, তার সমগ্র দায় দায়িত্ব তমার হবে, তমার দুধ,তমার ঠোট, তমার নাক, তমার হাত আমাকে পাগল করেচে, জানি না সখি, তমার কোমল ভোদাটা কেমন হবে, দেকার বিশন সাদ তমার চেকানে কেমন বাল উতেছে, গননা পাতলা, কোকরান না তানা, পুলান না চেপটা, আর কে খাবে তমার ঐ দামি ভোদাটা যদি আমি মাত্র একবার, শুদু একাবার খেতে পারতাম, তা ওলে আমি বিশ্বাস করি আমার ১৭ পুরুষ ধন্য হতো, তবু তুমি ভালো থেকে, আমায় কখন ভালো লাগলে বলো, আমি তমাক আজও ভালো বাসি, বসব চারা জিবন…।

প্রতিক্ষায় তমার
একার পলাশ

আমি চিঠিটা পড়ে যতটা ক্ষেপলাম, দেখলাম সেই চিঠিটা আমাকে পড়িয়ে ততটা খুশি যেন আমার বোন, আমি সেই দিকে না যেয়ে মনে মনে ভাবলাম ভূলের কারনেই প্রথমত রুবি পলাশকে অপছন্দ করছে। সেই চিঠী পড়তে পড়তে আমর পলাশের উপরে বেশ রাগ হল, তার লেখার ধরন দেখে, পরে বোনকে অনেকটা হাল্কা করার জন্যেই পলাশের ভূল গুলো নিয়ে কথা বললাম, পলাশের প্রতিটা ভূলের শব্দ নিয়ে আমার বোন রুবি যেন প্রয়োজনের চেয়েওে বেশি হাসতে লাগল। ছোট বোন তাই আমি তাকে সেখানে থামিয়ে না দিয়ে আমিও তার সাথে সেই হাসিতে অংশ নিলাম।. আমাদের হাসা-হাসির শব্দ বাড়তে লাগল, বাহিরের দড়জায় নকের শব্দে ও মার আমাদের রুমের দিকে আসার শব্দে, আমি বোনের দেওয়া সেই চিঠীটা চট করে লুকিয়ে ফেলতেই আমার বোন রুবি প্রক্সি বই পড়ার একটা নিক্ষুত অভিনয় করল আর আমি বোনের সেই অংকের সমাধান করতে বেশ মনোযোগি হলাম, পাকা অভিনেতা অভিনেত্রীর মতোন।

এর মাস খানিক পরে একদিন বাসাটা খালি ছিল, বন্ধের দিন, মা-বাবা কোথায় যেন গিয়েছেন এখন ঠিক মনে করতে পারছি না। আমরা প্রতি দিনের মতোই পড়তে বসেছি। তখন খেয়াল করলাম ওর মাঝে কেমন যেন একটা পরিবর্তন এসেছে, পরির্বতনটা মন দিয়ে অনুভব করতে পারলেও কিন্তু কি সেটা ধরতে পারছিলাম না ততক্ষনেও। রুবিকে জ্যামিতি বুঝাচ্ছিলাম, দেখলাম বোনটা সহজ বিষয়টাকেও বার বার ভুল করছে। আমি রাগারাগি করলাম ওর সাথে, কিন্তু তাতে ওর কোন ভ্রুক্ষেপ নাই, বরং সে আমার দিকে মাঝে মাঝে দুষ্ট হাসি হাসতে মুচকি মুচকি হাসছিল, হঠাৎ করেই তার তাকানি ও হাসিটা আমার চোখে পরতেই আমার কিছুটা সন্দেহ হল, পরে মনে হল ও আমার সাথে মজা করছে।

আমি এটাও খেয়াল করলাম ও ইদানিং নতুন এবং টাইট ফিটিং কাপড় পড়া শুরু করেছে, এছাড়া বুকের ওড়নাটাও জায়গায় নাই। জামার উপর থেকে বোনের বক্ষ দেখে এক মুহুর্তেই সব পরিস্কার হয়ে গেল যে আমার বোন এখন পুরোপুরি যৌবনবতী হয়ে গেছে, যৌবন সম্পর্কে আগ্রহী হয়ে ওঠেছে, নতুবা কারো প্রেমে পড়েছে, মনে মনে ভাবলাম সেতো আবার সেই মাগীবাজ পলাশ না। পরে আমি বোনের ভাব দেখে আর লোভ সামলাতে না পেরে খাতার উপরে কম্পাসটা রেখে বোন উন্নত বক্ষ জোড়াকে মন ভরে দেখতে দেখেতে রুবিকে জিজ্ঞেসা করলাম- সত্যি করে বলতো রুবি, তোর কি হয়েছে? শুনে রুবি এমন একটা ভাব করল যেন আমি একটা অবান্তর প্রশ্ন করেছি, সে বলল- কি হবে? আমি এবার বোনকে খোলাখুলি প্রশ্ন করতেই রুবির মুখের দিকে তাকিয়ে বললাম- কারো প্রেম পরেছিস নাকি? এবার রুবি একটু তার কোমল পাছাটায় একটা দোলা দিয়ে লরেচরে বসল, মনে হল কথাটা তার মনপুত হয়েছে, সে এবার আমার দিকে একটু ঝুকে সুচিত্রা সেনের মতো তাকিয়ে বলল- কিভাবে বুঝলা ভাইয়া? আমি ব্যাপরটাকে আর কিছুটা কিছুটা উস্কে দিতেই, একটু উত্তেজক প্রশ্ন করে বোনের ভরাট পাছার দিকে তাকিয়ে, চোখটাকে তার দুধের উপরে রেখে বললাম- আগে কখনো তোকে এই রকম ঠাসা পোষাকে যেমন দেখি নাই, তেমনি তোকে পড়াশোনায় এতটা উদাস হতেও দেখি নাই।

দেখলাম আমার কথাটা শুনে রুবি এমন একটা ভাব করল যেন আমার কথাটা সে আশা করছিল কিন্তু মানছিলনা, বলল- তোমার ধারণা ভুল, পরে চেয়ারে সোজা হয়ে বসে নিজের বুকটাকে একটু উচু করে ধরে বলল- এই সব কিছুই না। আমি দেখলাম রুবি বুকটাকে আমার দিকে যেন ঠলে ধরেছে ফলে বুকটা বেশ লোভনিয় ভাবে ফুটে উঠেছে আমার সুখের সামনে, এবার আমি জোড় দিয়ে বললাম- না আমার মনে হচ্ছে তুই কিছু একটা লুকাচ্ছিস সোনা। রুবির মুখে সেই হাসিটা এবার আর স্পষ্ট হতে সে বলল- তোমার মাথায় সমস্যা হয়েছে, পড়া বুঝাতে না পেরে এবার উল্টা পাল্টা বলা শুরু করছো, আমি বরং যাই্। আমি রুবিকে কিছু একটা বলব সে সেই সুযোগ না দিয়ে তানপুরার খোলের মতো ভরাট তুলতলে পাছাটাকে শাপের মতো পেচিয়ে উঠে চলে গেল, দোলায়ে দোলায়ে। আমি কিছুটা সময় তার দিকে তাকিয়ে রইলাম, সেই দোলাটা যেন কিছুতেই আমার মন থেকে সরাতে পারছিলাম না।

এর কয়েক দিন পরে আবার বাসাটা খালি হতেই রুবি সেই বড় গলার গেজ্ঞি আর একটা সর্ট বলা যায় না আবার লংও বলা যায়না মাঝামাঝি ধরনের এমন একটা নিল রংঙ্গের স্কাট পরে আমার কাছে পড়তে আসল।. দেখলাম গেঞ্জিটা টাইট হয়ে তার শরিরের সাথে লেগে আছে, ফলে সেই গেজ্ঞির উপর থেকেই বোনের বুকের মাপটাই শুধু ভাল বোঝা যাচ্ছে তাই না বরং ভিতরে ব্রা না থাকায় তার দুধের ছোট্ট বোটা জোড়াও স্পষ্ট হয়ে দুই দিকে দুটো ফুটে আছে। লেলিনের সেই স্কার্ট এর নিচ থেকে ফর্শ্বা মাংসল রান জোড়া আমার চোখের সামনে লোভনিয় খাবার হয়ে ফুটে আছে। আমার অবস্থায় যায় যায় শত হলেও সে সদ্য যৌবন প্রাপ্তা একটা মেয়ে আর আমি চোদন সমর্থ একটা ছেলে, আমার যে কি অবস্থা হল তা তাকে কেন কাউকেই বলে বোঝাতে পারবনা।

সেদিনও আমার বোন রুবি ওড়ণাটা নির্ধারিত জায়গাঁয় না রেখে তার গলার সাথে বাজিয়ে রেখেছিল হিন্দি সিনেমার নায়িকাদের মতোন, আর তার সেই কলার ছাড়া (মেয়েদের) গেজ্ঞির বড় গলা দিয়ে বের হয়ে আসা দুধের প্রায় অর্ধেকটা দেখা যাচ্ছিল, তা দেখে আমি যতটানা মাতাল হচ্ছিলাম তার থেকে বেশি মাতাল হচ্ছিলাম বোনের দুই দুধের ফর্শা খাজটা দেখে, সত্যি বলতে কি বোনের দুধের খাজটা দেখার মতোই ছিল। সেদিন সে তেমন কোন দুষ্টমি করলনা, হাসাহাসিও করলো না, চুপ-চাপই ছিল, বোধকরি সে ততটা সময় তার চাওয়ার সূচনা করে দিয়েছিল আমার হৃদয়ের মাঝে, ফলে আমি খেয়াল করে দেখলাম আমার সেইদিন সব কিছুতেই কেমন যেন ভূল হয়ে যাচ্ছিল, আমি চোরের মতো বার বার বোনের বুকের দিকে তাকাতে লাগলাম, তার ফর্শা দুধ জোড়া দেখার আশায়। রুবি সেইটা বুঝতে পেরেই হয়তোবা পা দুটো যতটা সম্ভব ফাক করে চেয়ারে বসে বুকটাকে সামনের দিকে ফুলিয়ে বসেছিল। আমার চরিত্র পতনের আসংকা দেখে আমিই কোন উপায় অন্তর না দেখে রুবিকে তাড়াতাড়ি বিদায় করে দিলাম আমার টেবিল থেকে, একটু জোড় করেই।. বুঝলাম আমার এই কাজটা আমার কচি বোনের কাছে তেমন ভালো লাগেনি, কিন্তু আমি নিরুপায়।

আমি বিছানায় শুয়ে ভাবতে লাগলাম রুবি কয়েক দিন যাবৎ আমার সাথে এমন আচরন কেন করছে, মূল কারনটা কি? আসলেই সে কি চায়! আমি কোল বালিশটাকে বুকে শক্ত করে চেপে ধরে মনে মনে ভাবতে লাগলাম, রুবি মোবাইল ব্যবহার করে না, বাইরেও সে কখনই একা একা যায় না, আমি তার সাথে সাথে থাকি সকল সময়ে, তাহলে কার পাল্লায় পড়ে ও এমন বখে য়াচ্ছে আস্তে আস্তে! আবার আর এক মনে ভাবলাম, ছেলে বযসে সবাই এমন একটু করেই, বোনটা বোধহয় প্রয়োজনের চেয়ে একটু বেশিই বখে যাচ্ছে ভেবে মনে মনে হাসলাম এই ভেবে. সে বখে ভালই করেছে. তাই আমি দেখতে পাচ্ছি কচি মেয়ের উঠতি যৌবন, হোক না ছোট বোন তবুও মেয়ে, আর মেয়েদের শরিরতো দেখার জন্যেই।. বোন আমাকে নিজ থেকে না দেখালে কখনই তাকে দেখাটা আমার পক্ষে সম্ভব হতোনা, পরে মনে মনে ভাবলাম সে যদি শুধুই আমাকে দেখায় তাহলে চিন্তার কোন কারন নাই কিন্তু যদি….! এর মাঝেই রুবি আমাকে খাওয়ার জন্যে ডাকতে এলো।

অন্য কোন দিন হলে সে খাবার টেবিলে বসেই আমাকে গলা ছেড়ে ডাকত, আজ সে তানা করে সোজা আমার রুমের দড়জার কাছে নায়িকাদের মতো দাড়িয়ে বলল- ভাইয়া চল খাবে। আমি বিছানায় শুয়েই বোনটা পায়ের পাতা থেকে চোখ পর্যন্ত কয়েক বার দেখলাম, পরে ফ্যানের বাতাসে দোলা খাওয়া স্কার্টটা মোঝে মাঝে একটু উপরে উঠতেই, বোনের খোলা হাটু সহ অল্প বের হয়ে থাকা রানে দিকে বেশ কিছুটা সময় চুপ করেই তাকিয়ে রইলাম, আর মনে মনে বললাম- কি খাবো? খাবার, না তোকে! এখনতো দুটোই আমার কাছে খাবার।. কিছুটা থেমে আবার মনে মনেই বললাম- এখনতো তুইও আমার কাছে খাবার, যেভাবে গুদটাকে ভাজ করে, দুধ জোড়া ফুলিয়ে দাড়িয়ে আছিস, তাতে এখন তোর থেকে আর কোন ভাল খাবার হয় না সোনা, আয় আমার বিছানায় উঠে পর সব খুল আমি তোকে একটু টেষ্ট করি, আর মনের মাদূরী মিশিয়ে খাই। দেখলাম বোনটা আমি না উঠা পর্যন্ত দড়জার চৌকাঠে হেলান দিয়েই বাকা হয়ে দাড়িয়ে রইল আমার দিকে তাকিয়েই। দেখলাম এই বার সে তার ওরণাটা ঠিক জায়গায় রেখেছে।

মানুষের মন, যখন আপনা থেকেই পায়, তখন সে তা সে তুচ্ছ তাচ্ছিলের চোখেই দেখে, মূল্যায়ন ঠিক ভাবে করেনা, যখন আগের মতো পায়না বা হাত ছাড়া হয়ে যায় তখনই তা পাবার জন্যে মন দারুণ ভাবে ছটফট করতে থাকে ভিতরে ভিতরে, কেউ তা বোঝে,.কেউ তা বোঝেনা, বা কেউ কখনই বোঝতে চায়না।. আমারও তাই হল, আমিও মানে মনে বোনটাকে আবারও আগের মতোই একবার, শুধু একবার দেখার জন্যে ছটফট করতে লাগলাম, বোন তা বুঝলনা নাকি বুঝেও না বোঝার ভান করল বুঝলাম না।

খেয়ে আবার ফ্রেস হয়ে পড়তে বসলাম, সামনে পরিক্ষা, কিন্তু কিছুতেই পড়ায় মন বসাতে পারলাম না, বাধ্য হয়ে শুয়ে পড়লাম কিন্তু কখন যে এপাশ ওপাশ করতে করতে ঘুমিয়ে পড়লাম বলতে পারবনা। যতটা অনুমান করতে পারি সকালের দিকে সেই রাতেই কাকতলিয় ভাবে বোনটাকে নিয়ে একটা শ্বপ্ন দেখলাম, ঠিক শ্বপ্নও বলা যাবে না কারন সেই রাতে ওকে নিয়ে আমার স্বপ্নদোষ হয়েছিল, আমার আগেও বহুবার শ্বপ্নদোষ হয়েছিল, কিন্তু কখনই আমার সেই স্বপ্নে রুবি আসত না।

পরের দিন ঘুম থেকে উঠার পর, আমার হঠাৎই মনে হল, রুবি কি আমাকে দেখানোর জন্য এইসব করছে! আমি অনেক ভেবে দেখলাম বাইরে ওর আচারণ ঠিক আগের মতই আছে সেখানে কোন পরিবর্তন আসে নাই। আমি বিষয়টা ভাল করে বুঝার জন্য মনস্থির করলাম, তাই কলেজে যাওয়ার থেকে সন্ধা পর্যন্ত ওর প্রত্যেকটা আচারন খুটিয়ে খুটিয়ে দেখে আমি মুটামুটি শিউর হলাম যে ও আমাকে দেখানোর জন্যেই এমনটা করছে, কিন্তু আমি কিছুতেই বুঝতে পারছি না কেন? তাহলে সে কি… ছি.. ছি.. এটা ভাবাও পাপ!

সন্ধ্যায় ও যখন পড়তে আসল, আগের মতই গেঞ্জি আর স্কাট পরা ওড়ণাটা ঠিক জায়গায় আছে, কারন হিসেবে আমি যতটা বুঝতে পালাম, হয়তো তার আত্মসন্মানে লেগেছে, বেশ কয়েক বার দেখাবার চেষ্টা করে ব্যর্থ হয়েছে আমার অসহযোগিতায়। বুঝতে পারলাম ব্যাপারটা তার মাথায় ভালো মতোই ঢুকে গেছে, যতই আপন বোন হোক এই রকম সাধা দুধ

 কারো সামনে মেলে ধরলে সে শুধু চোখ মেলে দেখবেই না বরং চেখে দেখার সুযোগ খুজবে। আমি তার বাইরে না, আমিও সেই দুধ ধরার একটা ছোট সুযোগ পেলেই মুখে পুরে নেব তাতে রুবি আমার যতই আপন বোন হোক না কেন? আমি পাঁচ মনিটে মনে হয় তিন বার তাকিয়েছি ওর বুকের দিকে, প্রতিবারই ব্যার্থ হয়েছি তার ওড়ণার জন্যে, চতুর্থবার তাকানোর সময় কাঙ্খিত বস্তুদ্বয়ের দেখা মেলল, গত কালকের চাইতে আকর্ষনীয় রূপে। বুঝলাম রুবি আমাকে দেখানর জন্যেই নিচের দিকে ঝুকে অংকে করে যাচ্ছিল আর আটকে গেলে খাতার দিকে তাকিয়েই আমাকে জিজ্ঞসা করতে লাগল, আমাকে সুযোগ করার জন্যে। প্রায় বাপাঁচ মিনিট আমি পড়াতে মন বসাতে চেষ্টা করলাম কিন্তু কিছুতেই আমি পড়ায় মন বসাতে পারলাম না কারন তখন আমার সারা মাথা জুড়ে একটা বিষয়ই ছিল, রুবির বুক জুড়ে বেরে উঠা দুধ জোড়া। আমি পড়া বাদ দিয়ে রুবির বুক থেকে সরে পরা ওড়ণার ফাক দিয়ে, গেঞ্জির গলার তলায় দেখতে পেলাম সে ব্রা বাধেনি দুধে ফলে সমগ্র দুধ জোড়া টিলার মতো আমার বোনের বুকে লেগে আছে তীরের মতো খারা হয়ে। আমি বোধকরি ঘন্টা দেড়ের উপরে আমি সেই দুধ এক নজরেই দেখছি মন ভরে।

মা কি যেন একটা জিজ্ঞাস করতে আমার রুমের দিকে আসতেই দেখলাম রুবি দ্রুত সোজা হয়ে বসেই বুকের ওড়ণাটা ঠিক করে নিল, যদিও তার ঠিক করার কোন প্রয়োজনই ছিল না, কারন সে দড়জার দিকে পেছন ফিরেই বসেছিল, আর মা চৌকাঠের ওপার থেকেই চলে গিয়েছিল। সেদিন ওখানেই শেষ হলেও, সে সেই একই ভাবে আমাকে প্রতিদিন নিজেকে দেখিয়ে দেখিয়ে যেন আমাকে তাতিয়ে রাখছিল বড় কিছু পাবার প্রত্যাশয়।

এর মাঝে নানু অসুস্থ্য হওয়ায় মা চলে গেলেন নানার বাড়ী, বাবা বাড়ীতে শুধু শুক্রবার আর শনিবার থাকেন কারন উনি চাকুরি করেন শহরে। নানুকে দেখতে আমরাও যেতে চেয়ে ছিলাম কিন্তু সপ্তাহ দেরেক পরেই পরীক্ষা থাকার কারনে আর তা হয়ে উঠে নাই, অনেক পড়া বাকি। নানুর অবস্থা ভাল না থাকায় মা মামা বাড়ীতে যেয়ে থেকে গেলেন। এর পর শুধু আমরা দু’জন বাসায়। রান্না রুবিই করে, খেয়ে দু’জনেই ঘড় তালা দিয়ে কলেজে যাই, এক সাথে বাসায় আসি। আমার মাথায় তখন শয়তান ভর করেছে, নানান আজে বাজে চিন্তা ঘুরতে লাগলো ছোট বোনটাকে নিয়ে। বাসায় এসে দেখলাম রুবি রান্না ঘড়ে চলে গেল আর আমি বিছানায় শুতেই ঘুমিয়ে পড়লাম, কিছুক্ষন পর রুবি আমাকে ডেকে উঠাল খাওয়ার জন্যে।

এবার ওর শরীরে কোন জায়গায় ওড়না নাই, টাইট একটা নিল জামার তলে লাল একটা পায়জামা। ওকে কখনই আমি এই অবস্থায় দেখি নাই, তবে আমি একটা জিনিষ খেয়াল করে দেখলাম আমরা যখন খাচ্ছিলাম, তখন চাচি খোজ নিতে এলো আমাদের কোন সমস্যা হচ্ছে কিনা! দড়জা নকের শব্দ শুনেই রুবি তাড়াতাড়ি ওঠে চেয়ারের উপরে রাখা লাল নিলের মিশ্রনের ওড়নাটা চট করে পরে নিল।

রুবি চাচির সাথে কথা বলতে বলতে খেতে লাগল আমি খাওয়া শেষ করে আমার রুমে চলে গেলাম। চাচি কখন গেল বলতে পারব না, আমি যখন খেলতে যাবার জন্যে তৈরী হলাম দেখলাম রুবি ওড়ণা ছাড়া সেই জামাটা পরে আমার রুমে এলো, গলার কাছ থেকে বোনের দুধের কাজটা ভালই দেখা যাচ্ছিল। মনে হচ্ছিল এখনই বোনটাকে জামাটা খুলে দেধ জোড়াকে চেপে ধরি, ও আমাকে একটা ছোট খাট বাজারের লিষ্ট ধরিয়ে দিল।

আমি এবার বাইরে বেশি সময় থাকতে পালাম না, সাধারণত খেলার পরেও আমরা বন্ধুরা অনেকটা সময় নিয়ে গল্প করে যে যার বাসায় ফিরতাম, কিন্তু আজ তাড়াতাড়ি ফিরলাম দুই কারনে

০১.রুবি আমারে আদরের ছোট বোন আর
০২.বাজার করতে হবে তাই।

মাগরিবের আগেই বাজার নিয়ে বাসায় ফিরলাম, আমার দ্রুত বাসায় ফেরাটা রুবির কাছে বেশ ভালই লাগল সেটা তার হাব ভাব দেখেই বোঝা গেল। ও আমাকে বলল- ওকে হেল্প করতে। আমি সাথে সাথেই রাজি হলাম কারন ওর দুধ দেখতে পাব ভেবে, দেখলাম যেমনটা আশা করে ছিলাম, তার থেকেও বেশি হল। খুশি মনে ওর সব হুকুম চাকরের মেতাই পালন করলাম, যতক্ষন বোনটা রান্না করল ততক্ষন আমি ওর আশে পাশেই থেকেই বোনের কোমল পাছা, দুধের ভাজ জামার উপর থেকে মাপতে লাগলাম চোখ দিয়ে।

সন্ধার পর যথারিত দু’জনেই পড়তে বসলাম সেই একই রুমে। আমার পড়া তখন চুলোয় উঠেছে, মাথায় শুধু রুবির চিন্তা, কি করা যায়, কি করে কি করা যায়.. তাই ভাবছি সারাক্ষন। রুবির একটা অংক করতে গিয়ে বার বার ভুল করছিলাম (যা আমি আগে কখনই করি নাই), রুবি তখন বলে ফেলল- ভাইয়া! তোমার কি হয়েছে, কয়েক দিন যাবত ঠিক মতো কিছু পারছ না, বলে আমার মুখের দিকে তাকিয়ে সেই হাসিটা হাসল।

আমিও এবার খালি ঘড়ে লাজ-লজ্জার বিষার্জন দিয়ে বোনের সাথে সেক্স বিষয়ে কথা বলার জন্যে সাহস করে, এবার বোনের পোষাক দেখিয়ে বললাম- এই ভাবে তুই যদি তোর খারা বুক জোড়া বের করে আমার সামনে বসে থাকস, তবে মনোযোগ অংকে থাকবে কি ভাবে বলতো। আমি ঢেড় ভালই বুঝতে পারলাম আমার কথা শুনে বোনের মনে যেন একটা ঢেউ খেলে গেল, তার চোখে মুখে একটা ভাল্ই দুষ্টুমির খেলা খেলাতে লাগল, আমি এইবার বোনের পুর মনের ভাবটা বোঝার জন্যে একটু মান করেই বললাম- এই ভাবে পড়াতে আমি অবস্থ না।

মনে হলো সে মাথা কাৎ করে আমার সমগ্র কথা শুনে তার ভালোই লাগল, সে এবার তার ভরা কোমরটাকে উচু করে বাম থেকে ডানে রেখে বেশ ভাব নিয়ে বলল- এখন থেকে আমাকে দেখে অভ্যেস কর ভাইয়া, নইলে পরে নিজেকে কন্ট্রোল করতে পারবি না অন্য মেয়ে দেখলে। আমি রুবির চোখের দিকে তাকিয়ে এবার একটু ভ্রু কুচকিয়ে মনে মনে বললাম-মাগীটা বলে কি? পরে বোনের কথা শুনতে শুনতে এবার সরাসরি খাই খাই চোখে বোনের দুধের দিকে এক নজরে তাকিয়ে রইলাম।

রুবি সোজা হয়ে বসেই নিজের দম নেবার ভান করে একটু উচু নিচু করে নিজের ব্রা ছাড়া খারা দুধ জোড়াকে নাচাতে নাচাতে আমাকে জ্ঞান দেবার ভান করে বলল- এই ধর ভাইয়া, আমি তোর একটা মাত্র আপন ছোট বোন, আমাকে নিয়ে তো তুই চা্‌লেও তেমন খারাপ কিছু ভাবতে পারবি না, তাই…, বলে আমার চোখের দিকে তাকিয়ে একটা চোদন হাসি হেসতেই.. আমি বলতে যাব এমন সময় আমাকে বলতে না দিয়ে রুবি নিজের বুকের উপুর দিয়ে একটা হাত বুলিয়ে নিয়ে ভোদার উপরে রেখে, বলল- এই পোষাকে আমাকে দেখে দেখে অব্যস্ত হলে অন্য মেয়েছেলে দেখলে নিজের কন্ট্রোল হাড়াবে না কখনই।

আমি এবার বোনের দুধের দিকে তাকিয়ে একটা ডোগ গিললাম তা রুবির চোখ এড়াল না, পরে বললাম- হুম সবইতো বুঝলাম..। সাথে সাথেই রুবি বলল- সেই জন্যেতো তোর আমাকে একটা দামি গিফট দেওয়া উচিৎ, কারন আমি তোর কন্ট্রল বাড়িয়ে দিচ্ছি। আমি বোনের খোলা শরিরের কথা কল্পনা করতে করতে বললাম- সবই ঠিক আছে, তো আমার না হয় কন্ট্রোল বাড়বে, কিন্তু তোর কি উপকার হবে তাতে?

রুবি আমার কথায় বেশি একটা সন্তেষ্ট হতে পারল না বলল- আমি আধুনিক হওয়ার চেষ্টা করছি, বলে নিজের টি সার্টটা দেখিয়ে বলল- এই পোষাক স্বাছন্দে পরার এবং পরে মানুষের সামনে চলাফেরার করার অভ্যেস করতেই তোমার সামনে রিহেলচাল করছি, তোমার কাছেতো আর আমার আর কিছু হাড়াবার ভয় নাই, যাতে পরে অন্য কোন ছেলের সামনে কোন লজ্জা বোধ না হয়! শুনে আমি বললাম- কিন্তু আমিতো বেশ কিছুদিন যাবত তোকে খেয়াল করে দেখলাম, তুই আমি ছাড়া অন্য কাউকে দেখলেই সাথে সাথেই ওড়না দিয়ে আগের মত সব ঢেকে ফেলিস, তোর অপূর্ব বুকটাকে খোলা রাখিস না।

রুবি এবার মাথাটা নিচু করে একটু লজ্জার পাকা ভান করে বুকটাকে একটা দোলা দিয়ে বলল- ঢাকব না? আমার বুঝি লজ্জা লাগে না, তাছাড়া বলে ধামতেই…, আমি বললাম- তাছাড়া কি? রুবি বলল- ওরা নইলে খারাপ ভাববে না, আর তোমার বন্ধুরা যদি এই পোষাকে দেখে তাহলে কি ওরা তোমার মতো আমাকে ছেড়ে দেবে..। আমি এবার বোনকে বললাম- তোর রিহালচালের প্রক্সি ম্যান হিসেবে তুই কি আমার সামনে শুধু যতটুকু খুলেছিস, ততটুকুই রাখবি..! নাকি আর কিছুটা খুলবি.. বলে রুবির দিকে তাকাতেই বুঝলাম আমার কথায় তার মনে একটা দোলা খেয়ে গেছে, আমি উত্তরের জন্যে অপেক্ষা করতেই সে বলল- তুই অনেক বেশি দুষ্ট হয়ে গেছিস ভাইয়া! আমি তার উত্তরে কিছু একটা বলতে মুখ খুলব রুবি আমাকে আর কোন কথা বলতে না দিয়ে আমার গুরু জনের মতো আদেশের সূরে বলল- তোমার এত কথা বলে লাভ নেই, তুমি কষ্ট করে শুধু নিজের কন্ট্রল পাওয়ার বাড়াও, আর আগের মতো মনযোগ দিয়ে আমাকে পড়াও।

কথা বলতে বলতে কখন যে এগারটা বেজে গেছে তা আমরা কেউই বুঝতে পারি নাই। তাড়াতাড়ি টেবিল থেকে উঠে দু’জনে খেয়ে নিয়ে একটু টিভি দেখে যার যার বিছানায় ঘুমাতে চলে গেলাম। আমি ঘুমানোর অনেক চেষ্টা করলাম, কিন্তু ঘুম আসলো না কিছুতেই। আমি শুয়ে শুয়ে ভাবলাম অনেক কিছুই, পরে আস্তে করে উঠে ডাইনং পেরিয়ে সোজা রুবির রুমের কাছে যেয়ে দেখলাম রুবির রুমের দড়জাটা মেলা জানালার পর্দায় ক্লিপিং করে নিজের বিছানায় চিৎ হয়ে শুয়ে আছে যেন সে কোন কিছুর, বা কারো প্রত্যাশয় প্রহর গুনছে শুয়ে শুয়ে। নিল ডিমলাইটের হাল্কা আলোতে বোনের স্কার্টের তলা থেকে বের হয়ে আসা দারুন হাটু জোড়া বেশ লোভনিয় ভাবে আমার চোখের সামনে ফুটে আছে, আর তা দেখেই আমার ধোনটা বোনের ফর্শা গুদে ঢোকার জন্যে প্রয়োজনের চেয়েও দ্বিগুন হাড়ে লাফাতে শুরু করল।

আমি নিজেকে আর সামলাতে না পেরে আস্তে করে রুবির পাশে শুয়ে পড়লাম। রুবি তখনও পা টান টান করে চিৎ হয়ে শুয়ে ছিল, আমি বোনের দিকে কাৎ হয়ে শুয়ে ওর বুকের দিকে তাকিয়ে দেখলাম ওড়ণা ছাড়া গেঞ্জির উপর থেকেই তার বুকটা বেশ উচু হয়ে আছে। বোনের দুধ জোড়া খারা খারা হবার কারনে বোনের দুধের ছোট্ট বোটা জোড়া আর উচুঁ হয়ে আছে। আমি রুবির কোল বালিস ঘেসে শুয়ে সেই বালিসের উপর দিয়ে রুবির বুকে আস্তে করে একটা হাত রাখলাম, বোনের কোন নরাচরা না দেখে আমি হাতটা বোনের একটা দুধের উপরে রাখতেই দেখলাম বোনের দুধটায় আমার এক হাতের মুঠোয় ভরে গেল, তার থেকে বেশি আমার মনটা ভরে গেল।

আমি বোনের দুধের উপরে হাত রেখে মাথাটা উচু করে বোনের মুখের দিকে তাকালাম, সে কোন রকম নড়াচরা করছে না, ঘভির ঘুমে আচ্ছন্ন, তার এই ঘুমটা আমাকে আর বেশি সাহসি করে তুলল। আমি এবার মাঝখানের কোল বালিশটা এক হাতে তুলে মেঝেতে ফেলে দিয়ে বোনের আর কাছে নিজের কোমরটা রেখে আমার একটা পা তার পায়ের উপর তুলে দিলাম, এবার বোনটা প্রয়োজনের চেয়েও কম একটু নড়ে উঠল। আমি বোনের স্কার্টের উপরে পা রেখে চুপ করে রইলাম, কিন্তু ততটা সময়ে আর নুনু মহারাজটা বোনের কোমল গুদে ঢোকার জন্যে উতলা হয়ে উঠেছে, সাথে আমার পাগল মনটাও চাই ছিল দেই জোড় করে ভারে কোন রকম ভনিতা না করে বোনের কোমল গুদে ভরে। কিন্তু নিজের বোন বিদায় সেই লিপ্সাটাকে চেপে রেখে বাড়াটা ওর শরীরে সাথে সেটে রেখে ওর বুকটাকে ধরে রেখে শুয়ে রইলাম।

ওকে নড়াচড়া করতে না দেখে আমি ওর বুকের মধ্যে একটু হালকা চাপ দিলাম ও সামান্য নড়ে উঠলো আমি চাপটা বাড়ালাম না। আমার বাড়া বাবাজি শক্ত হয়ে ওর কমোরে ঠেঁকছে। নিজেকে আর ধরে রাখতে পারলাম না তাই ওকে জড়িয়ে ধরে ওর ঠোঁটে আদর করতে লাগলাম ও জেগে গিয়ে বলল- ভাইয়া কি করতেছ! ছাড়ো, ছাড়ো আমি তোমার বোন কিন্তু ও ছাঁড়ো ছাঁড়ো বললেও নিজেকে ছাড়াতে চেষ্টা করলেনা। আমি কিছু না বলে ওর ঠোঁটটা চুসতে লাগলাম আর দুপায়ের মাঝে একটা পা ঢুকিয়ে চেপে রাখলাম বুকের ওপর হাত দিয়ে স্তন দুটি আস্তে আস্তে টিপতে থাকলাম। রুবি বার বার বলল- ভাইয়া ছাড়ো, ভাইয়া ছাড়ো আমি এতক্ষণ কিছু বলিনি এবার বললাম- রুবি তোকে খুব আদর করব তোর অনেক ভালো লাগবে, হইনা আমি তোর ভাই কিন্তু আজ না হয় ভুলে যাই তোকে অনেক সুখ দেবো এগুলো বলছি আর ওর সারা মুখে আদর করছি। ও না না করলে নিজেকে সরানোর সামান্য চেষ্টা ও করছে না।

কিছুক্ষনের মধ্যে রুবি না না বন্ধ করে দুই হাত দিয়ে আমার গলা জড়িয়ে ধরলো আমি বুঝলাম যে আর কোন বাঁধা নাই। তাই রুবির কপলা, চোখে, মুখে, নাকে, ঠোঁটে আদর করতে লাগলাম ও ঠোঁট চুসতে থাকলাম কিছুক্ষন। ঠোঁট চুসাতে ওর মধ্যে একটা কাঁপুনি অনুভব করলাম আর এতক্ষন গেঞ্জির ওপর দিয়ে ওর সাদা ফর্সা দুধগুলো টিপছিলাম। এতক্ষণ পর ও বলল আস্তে টিপো ব্যাথা লাগে। আমি ওর গেঞ্জিটা বুক থেকে সরিয়ে দিলাম কিন্তু ও কোন বাধা দিল না বরং গেঞ্জিটা যেন গলা দিয়ে বের করতে পারি সেই জন্যে দুই হাত সোজা করে দিলো। এখন ওর সুন্দর দুধ আমার সামনে। দুই হাত দিয়ে দুটাই ধরলাম। ওর স্তন খুব টাইট বেশি বড় সাইজের না, মাঝামাঝি ৩৪ সাইজের হবে।

আমি একটা স্তন টিপতে আর একটা স্তন চুষতে থাকলাম আর ওর বুকে গলায় পেটে অনেক অদর করতে থাকলাম রুবির মুখ দিয়ে অহ্ আহ্ শব্দ বের হতে লাগলো আমি ওর দুধ চুষতে চুষতে একটি হাত ওর স্কাটের ভিতরে ঢুকিয়ে দিলাম ওর গুদে হাত দিতে ছোট ছোট চুলে ভরা ওর গুদ আর পুরো গুদটা ভিজে একাকার হয়েগেছে। আমি এক টান দিয়ে ওর স্কাটটা খুলে ফেললাম ও কোন বাঁধা কিংবা কিছুই বললনা ও শুধু আহ্ আহ্ শব্দ করতে ছিলো স্কাটটা খুলে ওর গুদের মুখে একটি আঙ্গুল ঢুকিয়ে দিয়ে ঢুকানো আর বাহির করতে থাকলাম আর অন্য দিকে ওর মুখ, ঠোঁট, দুধ দুটিতে চুষতে ও আদর করতে থাকলাম এদিকে আমার বাড়া ফেটে যাচ্ছিল। রুবির একহাতে আমার বাড়াটা ধরিয়ে দিলাম ও বাড়াটা হালকা ভাবে ধরে একটু একটু করে উপর নিচ করতে লাগল। আমার আঙ্গুলের চুদায় ওর জল খসার উপক্রম হয়ে পড়ল আর, অনেক ওহ্ আহ্ ওহ্ আহ্ . . . শব্দ করতে থাকলো।

এইদিকে আমার বাড়াটাকে রুবি খামছে ধরে রয়েছে। আমি বললাম- রুবি খাবি এটা, ও মাথা নেড়ে না করল। আমি রুবির গুদে আঙ্গুল চালানো বন্ধ করিনি আর ওর দুধ, ঠোঁট চোষা ও আদার করতে ছিলাম রুবির গুদে আঙ্গুল চালানোতে আর আদর করাতে ওর শরীলে কামোনার আগুন জ্বলে উঠলো এতক্ষন তেমন কিছু না বললেও এবার বলল- ভাইয়া আমি আর পারছিনা আমার শরীর যেন কেমন করছে তুমি এবার ঢুকাও নাইলে বাঁচব না, প্লিজ আর ঘষাঘসি করো না ঢুকাও।

আমি বুঝতে পারলাম ওর গুদ চোদন খেতে চাচ্ছে এইদিকে আমার ও অবস্থা ভালো না বাঁড়াটা যেন ফেটে যাচ্ছে। আমি ওকে বললাম- এইতো বোন এবার তোর গুদের ভিতর আমার বাড়াটা ঢুকাবো। রুবি বলল- এত কথা না বলে তাড়া তাড়ি ঢুকাও আমি আর পারছি না। ওর গুদ থেকে আঙ্গুল বের করে ওর পা দুটো পাক করে ওর গুদের মুখে আমার বাড়াটা সেট করে আস্তে ঠাপ দিলাম কিন্তু বেশী ঢুকলো না। আরোও একটু চাপ দিতে রুবি ওহ্ শব্দ করে বলে উঠল ভাইয়া ফেটে গেল মনে হয়, আস্তে য়ুকাও। আমি বুঝলাম ওর সতি পর্দা ফাটল আমার বাড়ায় ধাক্কায়। আমি তাই কিছুক্ষন চুপ করে রইলাম যাতে ও সহ্য করতে পারে ব্যথাটা। আমার চুপ করে থাকতে দেখে রুবি বলল- কি চুপ করে আছ কেন ঢুকাও ওর কথায় সাহস পেয়ে ওর ঠোঁটে আমার ঠোঁট দিয়ে আদর করতে করতে বাড়া বের করে এনে আস্তে আস্তে চেপে ধরে জোরে এক চাপ দিলাম ও গোঙ্গিয়ে উঠে বলল- ভাইয়া এবার মনেহয় পুরো মেশিনটাই ভিতের ডুকে গেছে ঠিক আমার গলা পর্যন্ত, ও মাগো কি ব্যথা! আমি বললাম- বের করে ফেলব কি? রুবি ঠোঁটে ঠোঁট দিয়ে চাপে বলল- আমি তোমায় বের করতে বলছি। একটি দেরি করে আস্তে আস্তে শুরু করো। আমি ওর গুদে বাড়াটা ভরে চুপ করে রইলাম কিন্তু হাত দিয়ে ফর্সা সেক্সি দুধ দুইটা টিপতে লাগলাম, কিছুক্ষন পরে ও বলে উঠল ভাইয়া এইবার করো ব্যথা কমেছে। আমি প্রথমে আস্তে আস্তে পরে গতি ধীরে ধীরে বাড়াতে লাগলাম।

রুবিও আমার সাথে সাথে নিচ থেকে কোমর উঠাচ্ছিল। বুঝতে পারলাম রুবি চুদার মজা পেয়ে গেছে। কিছুক্ষন ঠাপানোর পর আমার মাল বের হওয়ার সময় হলো, রুবি সেটা বুঝতে পরে নিজের পা দুটোতে ভর দিয়ে তল ঠাপ দিতে দিতে এক হাতে আমার মধ্যে ঢুকিয়ে খেমচি দিয়ে ধরে বলল- ভাইয়া ভেতরে ফেলো না কিন্তু। আমি বোনের চোখের দিকে তাকিয়ে খুবই শান্ত ভাবে জিজ্ঞাস করলাম কেন?

:ভিতরে ফেললে বাচ্চা হয়।
:তুই কিভাবে জানলি?
:সোমার বিয়ের দিনই ওর বর ভিতরে মাল ফেলেছিল বলে নয় মাসেই ওর বাচ্চা হয়েছে।
:হুম… তাহলে তোরা বেশ পেকে গেছিস…, সোমার বর ফেলেছিল বলে বাচ্চা হয়েছে, আমি ফেললে হবে না..
:তবু তুই ফেলিস না ভাইয়া, শেষে কি আমি বোন হয়ে আপন ভাইয়ার বাচ্চা পেটে ধারন করব, লোকে জানলে কি বলবে, তখনতো আমার গলায় দড়ি ছাড়া আর কোন উপায় থাকবে না….
:ঠিক আছে আমি তোর গুদে ফেলবা না, এবার বল, সোমা আর কিছু বলে নাই তোদেরকে?

রুবি বলল- সুমাইত আমার সর্বনাশটা করেছে। শুনে আমি মনে মনে সুমার প্রতি কিছুটা কৃতজ্ঞতা প্রকাশ করলাম পরে বললাম- কিভাবে ও আবার তোর কি করল! রুবি এবার খুবই স্বাভাবিক ভাবেই বলল- হাড়ামিটা ঐদিন স্কুলে এসে অফ ক্লাসে বসে স্বামীর সাথে কিভাবে চোদাচুদি শুরু করল বেশ রশিয়ে রশিয়ে বলল, শুনে আমাদের অবস্থা যত কাহিল হতে লাগল সে যেন ততই মজা পেতে লাগল। ওর মুখে চোদাচুদির কথা শুনে সত্যই বলছি ভাইয়া আমার খুবই লোভ হচ্ছিল কারো সাথে অন্তত একবার করতে, কিন্তু আমাদের কোন উপয়া ছিলনা। রুবি থামতেই আমি বললাম- আবার আমাদের এলো কোথা থেকে, এতটা সময় না শুধু আমিই ছিলাম, শুনে রুবি বলল- ওহ তোমাকে তো বলাই হযনি ভাইয়া আমি আর শিউলি দুজনেই সোমার কাছে সেই গল্প শুনছিলাম। আমি বললাম- পরে, রুবি বলল- শিউলিরও একি অবস্থা হয়েছিল। রুবি থামতেই আমি বললাম- পরে শিউলি কাকে দিয়ে চোদাল সোনা! রুবি বলতে যাবে আমি ততটা সময় বোনের মাধ্যমে শিউলির প্রতি একটা চান্স নিতে বললাম- নাকি এখনো অভূক্ত! কাউকে খুজছে…।.

রুবি এবার আমার কথা শেষ হতেই একটু দম নিয়ে বলল- কথায় কথায় একদিন আমি শিউলিকে বলে ছিলাম, মাঝে মাঝে আমার খুব চুদাতে ইচ্ছে হয়, সোমার কাছে চোদনের গল্প শোনার পর থেকে! শুনে শিউলি আমার দিকে চোখ বড় করে তাকিয়ে একটু মুচকি হাসতেই, আমি কিছুটা লজ্জা পেয়ে ছিলাম, তবুও ওকে বললাম- এখন কি করা যায় দোস্ত বলতো। শিউলি আমার কথা মন দিয়ে শুনে অনেকটা সাবধান করতেই যেন বলল- অন্য ছেলেকে দিয়ে চুদাস না, তাইলে ঝামেলা হবে, দেখিসনা সোহানা তারেক কে একবার চুদতে দিয়ে এখন কেমন ফেসে গেছে। আমি তখনও তারেক আর সোহানার কথা জানতাম না, শিউলি বলল- তারেক ছবি উঠিয়ে রেখেছে আর তাই দিয়ে বার বার চুদে যাচ্ছে ওকে, নিজের বিয়ে করা বৌয়ের মতো। শুনে আমি সাদা মনেই বললাম- ভালইতো! তুই তাতে খারাপটা দেখলি কোথায়! পরে একটা হাপ ছেড়ে শিউলির মুখের দিকে তাকিয়ে বললাম- আমারো যদি একটা তারেক থাকত.., বলে আপষোস করতেই শিউলিও বলল- আমিও খারাপের কিছুই দেখতাম না বা খুজতাম না, যদি না সে সোহানাকে ব্লাকমেল না করত।

আমি কথাটা শুনে প্রচন্ড একটা হোচট খেলাম, মনে হলো কাচের গ্লাসের মতো আমার হৃদয়টা যেন ভেঙ্গে গেল, পরে প্যাকাসে গলায় বললাম- কেন তারেক কি করেছে, শিউলি এবার একটা শ্বাস ফেলে বলল- একদিন সে সোহানার সাথে চোদাচুদির কয়েকটা ছবি ও কিছুটা ভিডিও করে তার বাবা-মাকে দেখিয়ে দেবার ভয় দেখিয়ে পলাশকে করতে দিতে বাধ্য করেছে, আর তুইতো জানসই পলাশ কতটা হাড়ামজাদা, পরে শুনেছি এই পলাশও সোহানার পায়জামার দড়ি যখন তখন তারেকের মতোই খুলে, সূতো ছাড়া লেংটা করে চোদে বাজার থেকে ভাড়া করা মাগির মতো।

সত্য বলছি ভাইয়া কথাটা শুনে আমার বেশ খারাপ লেগেছিল, পরে আমি একটা হাপ ছেড়ে শিউলিকে বললাম- তাহলে আমাকে চোদনের সখটা আপাতত সিকায়ই তুলে রাখতে হবে বিয়ের আগ পর্যন্ত…। শিউলি এবার আমার হাত ধরে আমার মুখের দিকে তাকিয়ে আমার থুতনিটা একটু নারা দিয়ে বলল- তা কেন সখি, চোদনের যখন শখ হয়েছে তা পূরন করাই ভালো..। আমি তার দিকে চোখ তুলে চেয়ে চোখের সাহায়্যে প্রশ্ন করলাম কিভাবে, শিউলি তখন নিজ থেকেই বলল- আরে বোকা নিজের আপনজনকে দিয়ে করালে সেই রকম কোন ঝামেলাই পহাতে হয়না, শুধু প্রয়োজন নিজের ভিতরে একটু সাহস সৃষ্টি করা বাছ! আমি তার দিকে তাকাতেই শিউলি এবার একটু লাজুক ভঙ্গিতে আমার দিকে চেয়ে বলল- সবাই করে কেউ বলে কেউ বলে না, এই যে আমিও করে বেড়াই! বলে আমার হাতটা ছেড়ে খোলা জানালার দিকে যেতেই, আমিও তার পিছু পিছু হাটলাম, আমি তার পার্শ্বে দাড়াতেই সে আমার কাধ ধরে একটা নারা দিয়ে আবার বলল- তুই জানস…।

আমি ভ্যাবলা কান্তর মতো তার মুখের দিকে তাকিয়ে রইলাম, সে এবার নিজ থেকে বলল- জানস না..! পরে বেশ কনফিডেন্স নিয়েই বলল- আর আমি জানি, কেউ সেইটা কখনই জানবে না। আমি মন্ত্র মূগ্ধ হয়ে তার কথা শুনতে লাগলাম, শিউলি এবার খুবই স্বাভাবিক ভঙ্গিতেই বলল- আমার যখন খুব ইচ্ছে হয় তখন, চাঁচাত ভাই শ্যামলকে দিয়ে গুদের ঝাল মেটাই, তেমনি শ্যামলদা’ও ধোন খারাইলেই আমাকে দিয়ে ওর মাল খালাশ করায়। আমরা ঘড়েতো করিই, আবার খোলা আকাশের নিচে করি সন্ধ্যায় বাড়ীর পিছের ঝোপটায়, কখন ধইঞ্চা বনেও, কলেজের ছাদের কৃষ্ণ চূড়ার নিচে বহুবার চোদাচুদিতে লিপ্ত হয়েছি, নিজেরা নিজেদের মতো করে। এখন দুজনেই দুজনকে বুঝি….। পরে আমার দিকে তাকিয়ে বলল- তুইও তেমন একজনকে জোগাড় করে নে দোস্ত..।

আমি একটা দির্ঘ্য শ্বাস ফেলতেই শিউলি আমার হাত ধরে অনেকটা মন খারাপ করে বলল- তুই কি করবি, তোরতো চাচতো ভাইও নাই! আমি বললাম- হুম! তবে একটা মামাতো ভাই আছে, শিউলি সাথে সাথে আমার হাতটায় একটা ঝাকি মেরে বেশ আনন্দ সহকারেই যেন বলল- তাহলেতো সমস্যার সব সমাধান হয়েই গেল, আর চিন্তাকি, লেঙ্গটা হয়ে শুয়ে পর গিয়ে যা, আর দেরি করিস না, দেখবি চোদাচুদির কিযে একটা মজা, কিযে একটা আনন্দ, তোকে তা ভাষায় বোঝাতে পারব না, বিশেষ করে যখন ছেলেরা দুধের বোটা চুষে, আর গুদে ধোন নেবার মজাটাতো জবাব ছাড়া, যা আর লজ্জা করে লাভ নেই, আমি তোকে বলছি যা..।.

আমি এবার শিউলির মুখের দিকে করুন দৃষ্টিতে তাকিয়ে বললাম- কিন্তু একটা সমস্যা আছে। শিউলি জানতে চাইতেই আমি বললাম- ওর মুখ খুবই পাতলা, আর তখনই চট করে শিউলি আমার হাতটা তার দিকে টেনে ধরে বলল- খবরদার বলছি রুবি! মুখ পাতলা ছেলেদের কাছে কখনই পায়জামার দড়ি খুলবিনা তাহলে পুরটাই ফাসবি, মুখ পাতলা ছেলেদের কাছে পায়জামার দড়ি খোলার থেকে আর একটু সাহস করে নিজের ভাইয়ের সামনে খোলা অনেক ভাল! শিউলির মুখে নিজের ভাইয়ের কথা শোনার সাথে সাথেই, সত্য বলছি ভাইয়া তোমার কথাটাই আমার মনে পড়ল, মনে মনে বললাম- অবৈধ্যই যখন করব, তখন সেটা নিজের ভাই-ই করুক, শুধু শুধু বাহিরের ছেলেদেরকে দিয়ে কি লাভ! তার থেকে নিজের ভাইকে দিলে সে যেমন প্রতি রাতে চোদনের মজা পাবে, তেমনি প্রতি রাতে সেও আমাকে সুখ দিতে পারবে নিজের স্বামীর মতো, কেউ জানবেও না, আবার প্রকাশের ভয়ও থাকবে না….।

আমি আমার ছোট বোনের মুখের দিকে তাকিয়ে রইলাম আর মনে মনে বললাম- সে আমাকে নিয়ে কত ভাবে, শুনলাম রুবি বলল- সরাসরি তোমাকে আমি এই কথাটা মুখফুটে বলতে পারি নাই, তাই অনেক দিন যাবত আমি আমার আচারনে তোমাকে তা বুঝানোর চেষ্টা করে যাচ্ছিলাম আমার মতো করে, কিন্তু তুমি কিছুতেই বুঝতে চাচ্ছিলে না। শুনে আমার বেশ মায়া হলো রুবির প্রতি এবার বললাম- বলে ফেলতি সাহস করে, আমার মনে হয়না আমি তোকে ফিরিয়ে দিতাম, আজ যেমন আমি আসছি তোর বিছানায়। কততক্ষনে রুবির মতো আমিও দেখলাম আমার মেশিনটা আবারও উঠানামা করছে রুবির দুপায়ের মাঝের কোমল সুখের গর্তে। আমি রুবির মুখের দিকে তাকিয়ে দুষ্টু চোখে আমন্ত্রন করতেই রুবি আমার নুনুটাকে নিজের হাতের মুঠোয় ধরে থ্রি-এক্সের নায়িকাদের মতোন ঝাকতে লাগল। আমি আমার ঠোটটা আমার বোনের ঠোটের উপরে রেখে একটা চুমু দিয়ে এদটা দুধ ধরে চাপ দিতেই বোন তার কোমরটা তুলে আমার কোমরের কাছে রাখতেই আমি অপর দুধটা মুখে নিয়ে চুষতে শুরু করলাম আর আমার বোন হোটেলের বেশ্যাদের মতো পাটা ফাক করে ধরে ওহ্ আহ্ ওহ্ আহ্ শব্দ করে লাগল। আমি যখন বুঝতে পারলাম আমার মাল বের হবে আমি আমার ধোনটা টেনে বোনের ভোদা থেকে বেড় করে বালে বালে সাজান ভোদার উপরে রেখে হাত মেরে মাল ঢেলে বোনের ভোদাটা ভিজিয়ে দিলাম, পরে পাশ্বে রাখা তাওয়াল দিয়ে বোনের গুদটাকে ভালো করে মুছে বোনকে আমার বুকের ওপর তুলে শুয়ে পড়লাম। অনেকক্ষন এভাবে শুয়ে থাকলাম কেউ কোন কথা বললাম না।

অনেকক্ষন পর আমি বোনকে চির স্থায়ি করতেই বললাম- কেমন লাগলো রুবি? রুবি কিছুক্ষন চুপ করে থাকল, বোধহয় ভাবতে লাগল কাজটা করা ঠিক হয়েছে কি হয় নাই, বা অন্য কিছু….! আমি আবার রুবিকে স্থায়ি চোদন পাটনার করতে তার চোয়ালটা আমার মুখের দিকে ধরে বললাম- কি সোনা বললিনা কেমন লাগল…! রুবি এবার আমার চোখের দিকে তাকিয়েই অনেকটা লজ্জাহীন ভাবে বলল- ভালো..! আমি ব্যাপারটাকে আর সহজ করার জন্যে বললাম– শুধুই ভালো? রুবি এবার আমার মুখের দিকে তাকিয়ে বেশ খুশি মনেই যেন বলল- খুব ভালো! আমার খুব ভালো লেগেছে ভাইয়া!. কথাটা আমার কানে প্রবেশ করতেই আমি মনে মনে খুশিতে নেচে উঠতেই ছোট বোনটি আমার কপালে, গালে, ঠোঁটে ও আদর করে দিল।. এই প্রথম সে আমাকে নিজ থেকেই মনের মাধুরী মিশিয়ে আদর করল।. আমি একটা পাকা শয়তানের মতো নিজের ভোগ বিলাসকে সারা জিবনের মতো পাকা পোক্ত করার জন্যে বললাম- তাহলে এখন থেকে আমরা সব সময় সুযোগ পেলে এই খেলা খেলবো কি বলিস?

কথাটা শুনে রুবির ভালই লাগল, মনে হয় এই কথাটার জন্যেই সে অপেক্ষায় ছিল, সে বলল– ঠিক আছে ভাইয়া, পরে আমাকে অনেকটা সতর্ক করার জন্যেই বলল- কিন্তু খারাপ পর্যায়ে নিয়ে যেয়না আমাদের সম্পর্কটাকে।. শুনে আমি তার দিকে অবাগ চোখে তাকাতেই সে খুবই স্বভাবিক ভঙ্গিতেই বলল- আমিই সব সময় তোমাকে সুখ দেবার চেষ্টা করবো, কারন তুমি আমাকে যত্ন করে করবা..! তার কথাটা যে আমি তখন পুরপুরি বুঝতে পারি নাই তা সে বুঝতে পেরেই বলল- আমি জানি ভাইয়া তোমার জায়গায় অন্য কেউ হলে, তা করবে না…, এই কথার উত্তরে আমি কি বললব ঠিক বুঝতে না পেরে অনেকটা বোকার মতোই তাকিয়ে রইলাম..।. রুবি একটু দম নিয়ে আমার চোখের দিকে তাকিয়ে বলল- তাহলে সে আমাকে এতক্ষন ছিড়ে ফেলত…। আমি কথাটাকে এবার একটু ঘোড়ান অথবা একটু হাল্কা করার জন্যে বললাম- শুনেছি মেয়েদের সেই চোদনই ভালো লাগে…, তবে কি….? আমাকে কথাটা শেষ করতে না দিয়ে রুবি এবার বলল- আমি কি তোমাকে তাই বোঝাতে চেয়েছি…., তুমি অবশ্যই অনেক সুখ দিয়েছ…।. আমিও সুযোগ বুঝে বললাম- রুবি ভিতরে মাল না ফেললে চুদে যেমন কোন মজা পাওয়া যায়না, তেমনি দেওয়াও যায়না, বলতো এরপর তোর ভিতরে মাল ফেলতে চাইলে তার জন্যে কি ব্যবস্থা নেওয়া যায়? রুবি আমার চোদন শিক্ষিকার মতো বলল- ভাইয়া! পিল এনে রেখে অথবা কনডম, যেটা তোমার মন চায়।

বাংলা চটি দুই ভাই মিলে মাকে চুদা

রুবি আমার ওপর শুয়ে শুয়ে কথা বলছিল ওর বুকের স্তন যুগোল আমার বুকে চেপে আছে আর ওর গুদ খানা আমার ধোনের আয়াত্বে…।. আমার কাছে বোনের নরম শরিরটাকে একটা হাল্কা কোল বালিশ মনে হতে লাগল, অনেকক্ষন কথা বলতে বলতে নিজেদের আবার উত্তেজিত হতে দেখে ঐ রাতে আর একবার চোদাচুদি করে ন্যাংটা অবস্থায় দুইজন দুইজনকে ধরে শুয়ে ঘুমিয়ে পড়লাম।দ্বিতীয় পর্ব 

সকালে প্রথমে আমার ঘুম ভাঙ্গল, আমি বোনকে জড়িয়ে ধরে শুয়ে রইলাম।. দেখলাম রুরির ঘুম ভাঙ্গল, আমি চুপ করে শুয়ে রইলাম দেখতে বোনটা কি করে। দেখলাম অনেকটা সময় উঠতে চেষ্টা করে ব্যার্থ হয়ে এবার আমাকে ডাকলো- ভাইয়া আমাকে ছাড়, আমি উঠব, রান্না করে খেয়ে কলেজে যেতে হবে। আমি এমন একটা ভাব করলাম যেন ওর ডাকে আমার ঘুম ভাঙ্গল, আমি ওকে ছেড়ে দিলাম।. তখন বাহিরের আলো ঘড়ে এসে পড়েছে, আর আমার চোখ পড়ল দিনের আলোতে বোনের নগ্ন শরিরের উপরে, বোনকে আজই দিনের প্রথম কাচা আলোতে দেখলাম। বোনের নাবি থেকে গুদ পর্যন্ত পষ্ট দেখলাম, যেন হাতে গড়া কোন প্রতিমা, যুবতী মেয়েদের নগ্ন এতটা সুন্দর লাগে তা আগে আমার জানা ছিল না।. দেখতে দেখতে তার সুন্দর দেহটা আমার কাছে আরো লোভনীয় হয়ে উঠতে লাগল।. রুবি উঠে দাড়িয়ে কাপড় পড়তে পড়তে আমার দিকে একবার তাকিয়ে দেখল আমি ওর দিকে হ্যঁ করে তাকিয়ে আছি।. বোনটি গেঞ্জি হাতে নিয়ে একটু হেসে লজ্জা রাঙ্গা চোখে আমাকে বলল- কি দেখছো অমন করে? আমি ওর কথার উত্তর না দিয়ে চট করে উঠে ওর হাত থেকে গেঞ্জিটা নিয়ে ডাইনিংয়ে ছুড়ে ফেলে দিয়ে বোনের দুই কাধ ধরে আবারও আপাদো মস্তক একবার দেখে চোখে চোখ রেখে বললাম- তোকে এখন আরো বেশি সেক্সি লাগছে, সোনা তোকে আর এক ডোস না দিয়ে যে আর নিজেকে শান্ত রাখতে পারছিনা, বলতেই সে এবার আমার বাহুর ভিতরে থেকেই আঙ্গুল দিয়ে না না সূচক উত্তর করতেই আমি তাকে শক্ত করে বুকে চেপে বললাম- না সোনা যাস না। ও এবার আমার কথা শুনে নিজেকে আমার বাহু মূক্ত করে দু পা পিছনে দাড়িয়ে গৃহ কর্তীর মতো বলল- শুধু এগুলো করলে হবে, খাওযা-দাওয়া, তা ছাড়া পরীক্ষার আর কয়দিন আছে, পড়তে হবে না? কলেজে যেতে হবে না? এখন আর না ভাইয়া..।

রুবির কথাটা শুনে আমি রাগ করে বললাম- যা আর লাগবে না, তুই তোর কাজ কর গিয়ে।. দেখলাম আমার রাগে বোনের মনে আমার জন্যে কেমন যেন একটু সহানুভূতি জাগল, সে সম্ভবত তার কথা থেকে সরে এসে আমার গলা জড়িয়ে ধরে আমার গালে একটা চুমু দিয়ে খুবই বিনয়ের সাথে বলল- ভাইয়া রাগ করে না! আমিত থাকবই, তা ছাড়া পরীক্ষা খারাপ করলে বাবা মা সন্দেহ করবে, আমরা একসাথে বসে পড়াশোনা না করে অন্য কিছু করি কিনা! যে ভাবেই হোক আমাদের দুজনকেই পরীক্ষায় ভাল করতে হবে! আর আমরা যদি সেটা পারি, তাহলে আমাদেরকে আলাদা রাখবে না বিয়ের আগপর্যন্ত, আমি সেই দৃষ্টি কোন থেকে কথাটা বলেছি…..।

আমি আবারও মান করে বললাম- যা আমাকে আর বুঝাতে হবে না…., তুই তর কাজ কর।. রুবি এবার আমার মুখটাকে টেনে নিজের চোখের দিকে রেখে বলল– ইস্‌! কত রাগ হয়েছে আমার ভাইয়ের, পরে নিজের জোর হাত করে ক্ষমা চাইবার মতো করে বলল- আচ্ছা আমার ভূল হয়েছে, তুমি শোও আমি তোমার রাগ ঠান্ডা করছি…, এই বলে রুবি আমাকে বিছানায় ফেলে দিয়ে, বুকের উপর উঠে বসলল।. তারপর আমার বুকের উপর শুয়ে আমার ঠোটে চুমো দিতে লাগল।. আমিও ছোট বোনটাকে শক্ত করে আমার বুকে চেপে ধরে বললাম- আমার বোনটি যে এত সুন্দর আমি তো আগে দেখিনি, আর কাল রাতেও বুঝতে পারিনি, বিজলি আলোতে…..।

রুবি এবার চোদন নেশায় কিছুটা মাতাল হতেই আমি বললম- সোনা আমি এখন তোকে দিনের আলোতে দেখে, একবার করতে চাই! রুবি কিছু একটা বলতে যাবে আমি তাকে সেখানেই থামিয়ে দিয়ে বললাম- খুব করার ইচ্ছা হচ্ছে তুই একবার দিবি বল! এই সোনালী সকালের সোনালী আলোতে।. দেখলাম রুবিও চোদনের নেশায় পাগল হয়ে আছে, সে এবার মুখ কিছু না বলে, তার মুখটা আমার বুকে লুকিয়ে রাখল।. আমি তার মুখটাকে আমার মুখোমুখী তুলে বললাম- দেনা সোনা ভোরের সোনালী আলোতে, এবার রুবি মুখ খোলল, বলল- আমার লক্ষী ভাইয়া, তোমার আবদার আমি কি ফেলতে পারি! বলো? তোমার যতবার ইচ্ছা কর, করতে করতে আমায় মেরে ফেল কিছুই বললব না, শুধু খেয়াল রেখে রেজাল্ট যেন খারাপ না হয়! তাহলে কিন্তু এই সুখের ঘড়ে হানা দিতে পারে কেউ।

শুনে, বুঝেই হোক আর না বুঝেই হোক তখন আমি মনে সুখের একাটা বৈশাখী ঝড় বয়ে গেল, বললাম- আচ্ছা সে দেখা যাবে, এই বলে ওকে আমি একটু উচু হতে বললাম- যাতে আমি শুয়ে থেকে ওর ভোদায় ধোনের মাথাটা সেট করতে পারি, আমার ধোনটা তখন লৌহার মতো শক্ত কঠিন হয়ে আছে, আমি বোনের পাছায় হাত দিয়ে মৃদু চাপ দিলাম, রুবি আমার কোমরের উপরে বসে আছে আমার দুই রান এখন বোনের দুই রানের মাঝখানে, বোনটা নিজের হাটুতে ভর দিয়ে নিজের কোমল সম্পদটাকে একটু উচু করতেই, আমার নুনুটা বোনের গুদের মন্দিরের দুয়ারের কড়া নারতে ব্যাস্ত হয়ে পরল।. আমি শুয়ে শুয়ে দেখলাম বোন আমার সেই খারা ধোনটাকে নিয়ে নিজের মতো খেলায় ব্যাস্ত নিজের গুদমনিকে দিয়ে…।

রুবি চট করে নেমে আমার কোমরের পার্শ্বে বসে আমার ঠাটান খারা ধোনটাকে এক হাতে ধরে আমার মুখের দিকে তাকিয়ে একটা মাপা হাসি দিল।. তার এই হাসিটা শুধু আমিই না আমাদের সকল আত্মিয় সজনের কাছেই প্রিয়, আর এই হাসটার জন্যে পলাশ দিনের পর দিন আমারে বোনের পিছনে ঘুড়ে বেড়াচ্ছে।. বোনটা আমার দু পায়ের মাঝখানে নিজের মতো করে একটু জায়গা করে নিয়ে সেখানটায় উপুর হয়ে শুতেই আমি মনে মনে বললাম- মতলব কী মেয়েটার? সে এখন ধোন চুষবে নাকি! নিজ মনে একটু হেসে আবার বললাম- এটা একটা বিরল সুযোগ, আমার বোন মাগীটা যদি এখন নিজ থেকেই খায়, তাহলে তো এটা হবে আমার মহা পাওনা।

আমি চুপ-চাপ বোনের কির্তী দেখতে লাগলাম, দেখলাম রুবি আস্তে আস্তে মর্দন শুরু করল নুনুটাকে, পরে এক হাতে ভাইয়ের ধোনটাকে ধরে মুখের কাছে এনে একটা চুমু দিল।. সাথে সাথে আমার তখন পুরা শরিরে আগুন জ্বলে গেল।. আমি রুবিকে বললাম- আপু আমার ধোনটা চুষে দেনা প্লীজ…! শুনে রুবি আমার মুখের দিকে এক পলক চেয়েই নুনুটার দিকে মনোযোগ দিয়ে বলল- অবশ্যি চুষবো, এটা আমার একার, কতো দিন শিউলিদের খালী বাসায় ব্লু-ফ্লিম দেখে, একটা ধোন মুখে চোষার ভিষন ইচ্ছে ছিল, কিন্তু উপায় ছিল না, তোমারটা দেখার পর থেকে এটাকে আদর করার জন্যে কতো হায়-হুতাস করেছি তুমি জানো না ভাইয়া।

শুনে আমি অবাগ! মনে মনে বলি এটা আবার কি বলছে মাগীটা! ততটা সময়ে রুবি উঠে আমার ধোনটা দুই হাত দিয়ে ধরে একটা টিপ দিলো, ধোনটা আরো ফুলে উঠলো।. রুবি তখন ধোনটা মুখে নিয়ে আস্তে আস্তে চুষতে শুরু করল, আমার মনে হচ্ছিল তখনি আমার মাল বের হয়ে যাবে, আমি ধোনটা বার বার আমার আদরের ছোট বোনের নরম পোলাপ পাপড়ীর মতো ঠোটের ভিতরে চেপে ধরতে লাগলাম, আমার ৭” ধোনটা রুবি পুরা নিতে পারছিলো না, প্রায় পাঁচ/সাত মিনিট কচি বোনটা আমার ধোনটা চুষলো, বোঝলাম আমার বোনটা থ্রী-এক্সের নায়িকা হলে, হট কেক হতো, ও এই লাইনে এক্সপার্ট।

আমি বোনের দুধ খাওয়ার জন্য অপেক্ষা করতে লাগলাম, রুবি তখনও আমার ধোন চুষছে, আমি ভোরের সোনাল আলোতে বোনের কাঁচা নগ্ন শরিরটা দেখে বললাম- রুবি তুমি এত সুন্দরী কেন? রুবি ধোন চোষা বাদ দিয়ে আমার দিকে চোথ তুলে চাইল।. আমি বললাম- তোমার দুধগুলো খুব সুন্দর, খারা শক্ত কচকচ পেয়ারার মতো।. শুনে রুবি বোধকরি খুশিই হলো, (আর হবারও কথা! প্রতিটা মেয়েই তার শরিরের প্রশংসা করলে খুশি হয়) একটু হেসে বলল- খেতে ইচ্ছে করছে খুব! আমি বোনের চোখর দিকে তাকিয়েই রইলাম সে বলল- তাই, পরে কিছুটা থেমে বলল- তুমি যতক্ষন খুশী খাওনা, তোমাকে কে বারুন করেছে শুনি, আমারও খুব ভালো লাগবে, খাওনা খাও।

শুনে আমি মনে মনে খুবই খুশি হলাম, তখন শুনলাম রুবি বলল- কতদিন আমি চেয়েছি তুমি আমার এগুলো টাচ কর। এবার আমার মাথা সত্যই কাজ বন্ধ করে দিল, বললাম- বলো কী সোন, রুবি যেন বেশ খুশি আমাকে পেয়ে বলল- সত্যি বলছি ভাইয়া, বলে কিছুটা লজ্জা পেয়ে মাথাটা নিচু করে ফেলল।. আমি তখন বোনের মুখ থেকে ধোনটা বের করে বললাম- আসো আবার খেলা শুরু করি, বলে বললাম- এবার তোমার দুধ খাবো, উল্টা হও।. রুবি চিৎ হলো এই প্রথম দিনের আলোতে আমি আমার কচি বোনের কাঁচা খারা দুধ দেখতে পেলাম।

ওর দুধ দুটো একদম টিলার মতো খারা ও গোল, এতদিন যা ভেবেছি তার চেয়েও অনেক খারা, থলথলে নয়। সাইজটা ৩৪, বেল এর চেয়ে একটু ছোট হবে, তবে পারফেক্ট। আমি খামচে ধরলাম দুহাতে দুই দুধ, দেখলাম বোঁটা জোড়া গোলাপী, আলপিনের মতো বোটা, এটা আমার খুব ভালো লাগছে।. আমি তাকিয়ে তাকিয়ে উপভোগ করছি সৌন্দর্য।. ফর্শা রাবারের বল, আহ কী আরাম লাগছে উষ্ণ দুটি নরম মাংসপিন্ড আমার হাতে, হতে পারে এ দুটো বোনের দুধ বলেই, আমি মনে মনে বললাম- আমি পেয়ে গেছি বহু কাংখিত দুটি দুধ, এদুটো এখন থেকে শুধু একা আমার, আমি চুষবো, আমি কামড়াব, আমি চাটব যা খুশি করব, ভাবতে লাগলাম দুহাতে বোনের দুধ দুটো চেপে ধরেই।. রুবি অবাক হয়ে আমার মুগ্ধতা দেখতে লাগল, পরে বলল- অমন করে কী দেখছে ভাইয়া! আমি বললাম- তোমার দুধ! কিছুটা থমে আবার বললাম- তোমার দুধগুলো এত সুন্দর, আমি তা আগে চিন্তাও করতে পারি নাই, বলে বোনের দুধের বোটায় একটা খোটা দিলাম।

তারপর পিষ্ট করতে লাগলাম দুহাতে, ময়দা মাখার মতো করে। চুমু খেলাম দুধ দুটোতে, কতটা সময় বাম দুধটা আবার কতো টা সময় ডান দুধটা চুষতে লাগরাম পালা করে বদলিয়ে বদলিয়ে।. দেখলাম রুবি চোখ বন্ধ করে উপভোগ করছে। আমি উল্টিয়ে পাল্টিয়ে রুবির কচকচে পেয়ারার মতো সুন্দর দুধগুলো চুষলাম অনেকক্ষন ধরে।

পরে বোনের পা জোড়াকে সরিয়ে তার মাঝখানে বসলাম,রুবি তার রান দুটো ফাক করে ধরতেই আমি একটা আঙুল দিয়ে দেখলাম, বোনের স্বাধের ভোদাটা ভিজে আছে রসে, আমি একটা গামছা দিয়ে মুছে, মাথাটা নামিয়ে মুখ দিলাম। আহ কি দারুণ নোনতা নোনতা স্বাদ। আমি যত বোনের ভোদার বিচিতে জ্বিহ্ব লাগাতে লাগলাম বোন ততই শুধু মোচর খখেতে লাগল, বুঝলাম শালীর সব সেক্স ভোদাতে। আমি তখন আমার জিহ্বা দিয়ে বোনের ভোদার বিচিতে চাটা শুরু করলাম।

পরের অংশ

Leave a Comment