মধুর কীর্তি [১] – Bangla Choti Collections

Written by Mamunshabog

মধু বাবু এতদিন এই সুযোগের অপেক্ষাতেই ছিলেন,যুবতি বৌমা বীনার নধর দেহটা ভোগ করার অনেক দিনের ইচ্ছা পুরন হতে চলেছে আজ।বীনা অষ্টাদশী গোলগাল যুবতী,খুব সুন্দরী না হলেও সারা শরীরে যৌবনের ঢল।রঙটি শ্যামা,চোখ দুটি আয়ত নাকটি ইষৎ চাপা হলেও রসালো ঠোঁটের কারনে মুখ খানিতে আদুরে ঢলঢল ভাব।ভরাট গোলাকার নিতম্ব, সুগোল আয়ত জঘনের কারনে কিছুটা বেঁটে লাগে।বিশাল আকৃতির স্তন বীনার,সিন্ধু ডাবের মত নধর পোক্ত স্তন কিশোরী বয়েষেই পাড়ার সমবয়সী মেয়েদের তুলনায় অনেক বড় হওয়ায় পাতলা সুতির ফ্রক ফেটে বেরিয়ে আসতে চাইত।বড়লোক বাড়ীতে বিয়ের পর আদরে আয়েসে পাকা তালফলের মত সুডৌল আকৃতি হয়েছে দুটোর।এহেন লাট মালটিকে মধুবাবুর মত লম্পট ভোগ করতে চাইবে এটাই স্বাভাবিক। মধুর বাড়ীতে ভাড়া থাকত বিনারা পাশাপাশি বাড়ী, বীনাকে বড় হয়ে উঠতে দেখেছে মধু।কাকাবাবু বলে ডাকতো বিনা বাড়ন্ত শরীর কাকাবাবুর সামনে উরু ঢাকার লজ্জাটা তখনো আসেনি ,কিন্তু লম্পট মধুর লোভী জহুরী চোখ পাতলা সুতির ফ্রকের তলে নির্লোম গোলগাল দুখানি উরুর একঝলক আভাষ কিশোরী বয়ষেই যুবতীরর মত ফেটে পড়া স্তনের আকার আকৃতি ততদিন মাপতে শুরু করেছে,মধুর আশ্রয়এ বেড়ে উঠেচে বীনাদের পরীবার।ভাড়ার টাকা না দিতে পারায় প্রায়ই মধুর কাছে পা ফাঁক করতে হত বিনার মাকে,এ অবস্থায় যে বিছানায় মাকে তুলেছে সেই বিছানায় মেয়েকে তোলার ইচ্ছা থাকলেও উপায় ছিলনা মধুর,বিনার মা সবিতা ভালো গঘরের মেয়ে আভাবের তাড়নায় স্বামীর দুর্বলতায় মধুর মত লম্পটকে চুদতে দিলেও মেয়ের ব্যাপারে কড়া মনভাব টের পপেয়েছিল মধু,আর মধু আর সবিতার বিষয়ে কিছুটা কানাঘুষাও শুরু হওয়ায় কৌশলের আশ্রয় নিতে হয়েছিল মধুকে।তখন পনেরো চলছে বীনার উথাল যৌবন স্তন পাছার গড়ন দেখে দুর্বল পুরুষের স্খলন ঘটে যায়। এহেন মালটিকে নিজের ঘরে আনতে পারলে সুযোগ মত ঠিকি ভোগে লাগানো যাবে।দেহের লোভেই অতি গরীব ঘরের মেয়েটিকে নিজের পুত্রবধূ হিসাবে তুলে আনে মধু।স্ত্রী মাধুরী বড়লোক বাড়ীর এএকমাত্র মেয়ে,প্রথম থেকেই রোগা অতি কামুক মধুকে কনোদিনি বাইতে পারতো না তার উপর জরায়ু তে ক্যান্সার হওয়ার পর চোদোন বন্ধ।একমাত্র ছেলে সুবল,সেও মায়ের মত দুর্বল সাস্থের,একে রোগা তার উপর হাঁপানির টান বিনার মত ডাবকা সাস্থ্যবতি যুবতিকে সামলানো তার সাধ্যির বাইরে।মাঝেমাঝে বৌএর বুকে চাপলেও বিনার মোটা পালিশ উরুর খাঁজে ফুলো অঙ্গ দর্শনে বিনার কেলানো উরুর উপরেই তার বির্যপাত ঘটে যায়।সেই বির্যও পানির মত পাতলা হওয়ায় দু বছরেও পেট বাঁধেনি বিনার।আর এই সুযোগটাই নিয়েছেন মধুবাবু,বৌমার বাচ্চা হওয়ার তদ্বিরের জন্য স্ত্রী আর পুত্রবধূ কে কাশী নিয়ে এসেছেন তার গুরুদেবের নাম করে। বিনার জানার কথা না,মধুর পাতানো লোক এই গুরুদেব,বৌমার ডাঁশা যোনি ভোগ করার জন্য আগের মাসে কাশী এসে ব্যাবস্তা করে গেছে মধু,তার শেখানো মত কাশী আসার দিন সন্ধ্যায় মধু স্ত্রী আর পুত্রবধূ কে নিয়ে গুরুদেবের আস্তানায় হাজির হয় মধু।প্রথম থেকেই ঠাকুর দেবতা পুজো অর্চা সাধু সন্যাসীতে প্রবল ভক্তি শ্রদ্ধা মাধুরীর,গুরুদেবের বিশাল জটা সৌম্য চেহারা দেখে ভক্তিতে গলে পড়ে,একটা নাতির আশা তার অনেকদিনের,যদি গুরুদেবের আষির্বাদে যদি তা পুরন হয়।

বিনা আর মাধুরী কে সামনে দিয়ে তাদের পেছনে বসে মধু।বেস কিছুক্ষণ ধ্যান করে গুরুদেব তারপর চোখ খুলে মাধুরী র দিকে তাকিয়ে বলেন ‘কত দিন বাচ্চা হয়না তোর ছেলের বৌএর’

চমকে যায় মাধুরী, ভক্তিতে আরও গদগদ হয়ে বলে ‘আপনি তো সবই জানেন বাবা’

-হু’ তোর ছেলের দোষ আছে,তার দ্বারা তোর বংশরক্ষা হবেন।’

-তাহলে কি হবে বাবা,হাহাকার করে ওঠে মাধুরী।

-ধম্মে আছে,দেওর ভাসুর দিয়ে বংশরক্ষা কর,

-তা কি করে সম্ভব,হতাশ গলায় বলে মাধুরী,’আমার যে একটাই সন্তান ‘

-চিন্তিত হন গুরুদেব, কিছুক্ষণ চুপ করে থেকে মুখ খোলেন

-অবশ্য শ্বশুর দিয়েও বংশরক্ষা হতে পারে।

গুরুদেবের কথায় মাধুরী বিনা দুজনেই চমকে ওঠে

-এ কিভাবে সম্ভব,আৎকে উঠে বলে মাধুরী ,এতো অধম্ম,

-কে বলেছে অধম্ম,ধমকে ওঠেন গুরুদেব,’আমি বলছি ধম্মে আছে।’

-ধম্মে আছে,এতক্ষন যেন আশার আলো দেখতে পায় মাধুরী।

-তাহলে শোন,বলে শ্বশুরের দ্বারা পুত্রবধূর গর্ভধারণের আজগুবি এক পৌরাণিকী গল্প ফেঁদে বসে লোকটা।

মাধুরী বোকা হলেও চালাক মেয়ে বিনা,গুরুদেবের প্রস্তাব শুনে চমকে উঠলেও যা বোঝার বোঝা হয়ে গেছে তার।সেই কিশোরী বয়ষ থেকেই শরীরে মধুর লোলুপ দৃষ্টি নিয়ে বেড়ে উঠেছে বিনা।বিয়ের পর ধারণা আরও পাকাপোক্ত হয়েছে,বৌ হয়ে আসার পর তার নধর শরীরের কোনো কিছু আর দেখতে বাকি নাই মধুর,মায় তার মোতা পর্যন্ত লুকিয়ে দেখে লোকটা।প্রথম প্রথম গা ঘিনঘিন করলেও গা সওয়া হয়ে গেছে বিনার।

এ তো অন্য কিছু নয় শুধুমাত্র বংশরক্ষার জন্য ধর্মীয় আচার মাত্র’ গুরুদেবের কথায় মনের সব দ্বিধা কেটে যায় মাধুরীর,শ্বশুর চুদবে মনে মনে মেনে নিতে না পারলেও আর কিছু করার নেই বিনার।গরিব ঘরের মেয়ে,মধুর

টাকায় বাপের বাড়ীর সংসার চলে,পেটে ছেলে না আসায় দিন রাত্রি কথা শুনতে হয় তাকে শ্বশুর বাড়ির কর্তা তার কথা ইচ্ছা বেদবাক্য সবার কাছে,তাই অনিচ্ছা থাকলেও মেনে নিতে বাধ্য সে।

উত্তেজনায় ফুটতে ফুটতে স্ত্রী আর বৌমা কে নিয়ে হোটেলে ফিরে আসে মধু।বড় একটা ঘর ভাড়া নিয়েছিল তারা সঙ্গে লাগানো বাথরুম। ঘরে এসে মধুকে বলে মাধুরী, হোটেলে করে কাজ নাই যা হবার বাড়ীতে গিয়েই হওয়া ভাল।স্ত্রীর কথায় মনে মনে প্রমাদ গোনে মধু,সুন্দরি বিনাকে চোদার আনন্দে এর মধ্যে লিঙ্গ উত্থান ঘটে গেছে তার,কামরস ক্ষরণ ঘটছে থেকে থেকেই,আর বাড়ী যেয়ে মন পরিবর্তন হলে এত কৌশল অর্থব্যায় সব নষ্ট হবে তাই স্ত্রী কে বোঝায় মধু গুরুদেবের আদেশ আষির্বাদ দিয়ে বৌমার গর্ভে ছেলে দেয়ার পবিত্র দায়ীত্ব দিয়েছেন,এ অবস্থায় যদিদেরী হয় বা আন্যথা হয় তবে অনিষ্ট হবার সম্ভাবনা আছে।যদি অসন্তুষ্ট হন গুরুদেব। গুরুদেবের কথা বলতেই দ্বীধা কেটে যায় মাধুরীর,’

-না না’তাড়াতাড়ি বলে মাধুরী, দেরি করে কাজ নেই,তুমি আজই ব্যাবস্তা কর। এতক্ষণ খাটের বাজু ধরে শ্বশুর শ্বাশুড়ির বাক্যালাপ শুনছিলো বিনা,কামুক শ্বশুরের ফাঁদ থেকে আর তার রক্ষা নেই,আজ রাতেই হোটেল ঘরেই শ্বশুর চুদবে তাকে।একটা দির্ঘশ্বাস ফেলেসেইমত নিজেকে মনে মনে তৈরি করে বিনা।বাবা একটা বেয়ারা ডেকে দেবেন’,চানে ঢোকার আগে মধুকে বলে বিনা।

বিষ্মিত হয় মধুকেন,কিহবে?না মানে,লজ্জা পায় বিনা একটা জিনিষ আনতে দেব’।কি জিনিষ, আমি এনে দিচ্ছি বলে মধু।প্রথম বারের মত শ্বশুরের শয্যায় যবে বলে বগল কামাবে বিনা নতুন ব্লেড দরকার,বৌমা লজ্জা পাচ্ছে দেখে আর ঘাটায় না মধু,হোটেলের বেয়ারা ডেকে দিতেই তাকে দিয়ে ব্লেড কিনতে পাঠায় বিনা।উত্তেজিত হয়ে ওঠে মধু,যুবতী মেয়ে নতুন ব্লেড নিশ্চই বাল কামাবে বৌমা,আজকে বিশেষ করে তার জন্যই এই আয়োজন বুঝতে অসুবিধা হয় না তার।বেয়ারা ব্লেড এনে দিলে শাড়ী শায়া নিয়ে গা ধুতে ঢোকে বিনা,বালতি তে জল ভরতে দিয়ে শাড়ী শায়া ব্লাউজ ব্রেশিয়ার সব খুলে উলঙ্গ হয়ে বগল দুটো পরিষ্কার করে কামিয়ে ফেলে।

বাইরে ঘরের মধ্যে ক্ষুধার্ত বাঘের মত পাইচারী করে মধু বাবু,বাথরুমে স্নানরতা উলঙ্গিনী বিনা কে কল্পনা করে লিঙ্গের মাথা দিয়ে সুতোর মত কামরস ক্ষরন হয় তার,মধুর সামনেই বেয়ারাকে দিয়ে ব্লেড আনিয়েছে বিনা,এখন বাথরুমের বন্ধ দরজার ওপাশে গুদের বগলের বাল কামাচ্ছে মেয়েটা।চোখ বুঁজে বাহু তুলে সুন্দরি বিনারানীর বগল কামানোর ভঙ্গীটা কল্পনা করে মুখ দিয়ে কামার্ত আহঃ ধ্বনি বেরিয়ে আসে মধুর।স্বামিকে ওরকম করতে দেখে,কিগো কি হল’ বলে ছুটে আসে মাধুরী, স্বামী গুরুদেবের আদেশ হয়ত মনে মনে মেনে নিতে পারছেনা ভেবে অস্থির হয়ে ওঠে মাধুরী।

কিছু হয়নি’বলে স্ত্রী কে আঃসস্ত করে মধু।শোনো, গুরুদেবের আদেশ,তাছাড়া ধম্মেও এর বিধান আছে’তুমি আর কোনো দ্বিধা কোরো না,’স্বামী বৌমার সাথে যৌনকর্ম করতে চাইছে না উদ্বিগ্ন হোয়ে ওঠে মাধুরী।

মনে মনে হাঁসলেও,মুখ গম্ভীর করে একটা দির্ঘশ্বাস ফেলে মধু।

কেউ তো জানছে না,জানি, তুমি মানতে পারছ না,তবু বংশরক্ষার জন্য..’স্বামিকে প্রবোধ দেয়ার চেষ্টা করে মাধুরী।

হু,’ কষ্ট হলেও মেনে নিচ্ছে এভাবে সন্মতি দেয় মধু।স্বামীর হ্যা এ নিশ্চিন্ত হয় মাধুরী।

সারা শরীরে সুগন্ধি সাবান ঘসে স্নান করে বিনা,ঝর্নার জলে ভিজতে ভিজতে অজানা ভয় লজ্জা উত্তেজনায় পেলব উরুর খাঁজে ফুলো আঙ্গে বান ডাকে তার।হোকনা শ্বশুর,বলিষ্ঠ পুরুষ মধু,তার মত ভরা যৌবনের স্বামীর কাছে কখনই সুখ না পাওয়া মেয়ের জীবনে সপ্ন বাস্তবে পরিনত হওয়ার মত।স্বামির কাছে অতৃপ্তি শ্বশুর হোয়েও বলিষ্ঠ মধুর কামুক দৃষ্টির লোহোন,অনেক রাতে সুবলের আনাড়ি সঙ্গমের পর ক্লান্ত বিরক্ত বিনা স্বপ্নে শ্বশুর মধুর কাছে ধর্ষিতা হয়ে ঘুমের মধ্যেই স্বপ্নদোষে তার হাল্কা লোমে ঢাকা কড়ির মত কোমোল সুন্দর যোনী ভিজিয়ে ফেলেছে।শ্বশুরের সেই বিশাল আকৃতির লিঙ্গ যা বিন স্বপ্নে অসাবধানতায় অনেকবার দেখেছে,বাস্তবে আজ তার মোটামোটা মোমপালিস দুটি নধরকান্তি উরুর খাঁজে সজত্নে রক্ষিত নারীত্বের ফাটলে অবাধে অনুপ্রবেশ করবে ভাবতে গিয়ে ঝর্নার জলের নিচে শিউরে ওঠে বিনা।

বাইরে অস্থির হয়ে ওঠেন মধু বাবু,তার সুন্দরীসাস্থ্যবতি পুত্রবধূ রাত্রে তাকে দেহ দেয়ার জন্য বগল যোনি বগল কামিয়ে নিজেকে তৈরি করছে,আহঃ,বৌমার বগল চানঘরের দরজার ফুটো দিয়ে লুকিয়ে দেখেছেন মধু,ভরাত সুডৌল বাহুর তলে কোমল চুলে ভরা বগল বৌমার,শুধু কি বগল, লুকিয়ে বিনার পেচ্ছাপ করার সময় বৌমার ছালছাড়ানো কলাগাছের কান্ডের মত জাং এর ফাঁকে কোমল চুলে ভরা ডাঁশা যন্তর খানিও দেখেছেন মধু।

বাথরুম থেকে বেরিয়ে আসে বিনা।সন্ধ্যা পার হয়েছে রাত গভির হয়ে আসে।নিঃশ্চুপে তিনজন রাতের খাবার খায়।মাধুরী বাথরুমে ঢুকতেই তার জলের গ্লাসে দুটো ঘুমের বড়ি ফেলে দেয় মধু।চপচাপ ুশ্বশুরের কান্ড দেখে বিনা। অজানা এক আশংকা আর লজ্জায় গাটা শিরশির করে ওঠে তার।বাথরুম থেকে বেরিয়ে জল খায় মাধুরী।তিব্র ঘুমের ঔষুধের প্রভাবে হাঁই ওঠা শুরু হয় তার

-আমি ঘুমুতে গেলুম,গুরুদেবের আদেশ পালন কর,স্বামীকে উদ্দেশ্য করে বলা কথায় তিব্র অনুরোধের সুর বাজে।অনিচ্ছা সত্বেও রাজি হচ্ছে এভাবে মাথা নাড়ায় মধু।

-শ্বশুরের কথা শুন’সেবা কোরো’খাটের বাজু ধরে দাঁড়িয়ে ছিলো বিনা,শ্বাশুড়ির কথা শুনে এগিয়ে এসে উপুড় হয়ে প্রনাম করে শ্বাশুড়িকে। পিছন থেকেলোভি চোখে শাড়ি পরা বৌমার তানপুরার খোলের মত পাছা দেখে মধু,ওটির উলঙ্গ রুপটি দেখা হবে সারা শরীরে রক্তের স্রোত তিব্র হয়ে ওঠে মধুর।ঘরে তিনটা খাট।জানালার ধারে খাটে যেয়ে শোয় মাধুরী। শোয়ার সাথেসাথেই তার ভারী নিঃশ্বাস এর শব্দ শোনা যায়।আয়নার সামনে দাঁড়িয়ে চুল আঁচড়ায় বিনা,পিছনে চেয়ারে বসে বৌমাকে দেখে মধু।লালপাড শাদা শাড়ী পরেছে বিনা,লাল ব্লাউজ,কোমোর ছাপানো একটু কোকড়া চুল পিঠময় ছড়ানো,চুল আঁচড়ে এলোখোঁপা করে বিনা,গরমের দিন বলে লাল ব্লাউজের বগল দুটো গোল হয়ে ঘামে ভিজে উঠেছে তার।চুল আঁচড়ানো শেষ করে ঘুরে নিজের বিছানার দিকে শাড়ী পরা ভরাট পাছায় ঢেউ তুলেহেঁটে যায় বিনা,বিছানার কাছে পৌছে ঘাড় ঘুরিয়ে শ্বশুরের দিকে তাকিয়ে উঠে পড়ে বিছানায়।

বৌমর বড় বড় চোখের লজ্জার ছায়ার সাথে বিলল কটাক্ষ চোখ এড়ায় না মধুর।লম্পট মধু বয়ষ হলেও তাগড়া ষাঁড়ের মত কামুক, বিনা আনাড়ি যুবতী, সামান্য কটাক্ষের ফলে সুন্দরি পুত্রবধূর নধর দেহটির কি অবস্থা হবে ভেবে মায়াই লাগে তার।

বিছানায় শুয়ে ছটফট করে বিনা,শ্বসুরের সাথে আসন্ন মিলনের অশ্লীল আবেশে শাড়ী শায়ার নিচে তার বালে ভরা ফুলো অঙ্গটি ভিজে ভিজে ওঠে বার বার।শ্বশুরের লিঙ্গ দেখেছে বিনা, লম্বা চওড়া পুরুষটির ধুতির নিচে পাকা শশার মত বড় আর মোটা জিনিষটার অস্তিত্ব এতকাল শিহরণ জাগালেও,আজ সেই নিষিদ্ধ সম্পর্কের পুরুষটি ভোগ করবে।

কামোত্তেজক দুখানি বড়ি জল দিয়ে গিলে নেয় মধু,পরনের ফতুয়া খুলে উদম দেহে মাধুরীর বিছানার দিকে একবার দেখে নিয়ে নিশ্চিন্ত মনে এগিয়ে যায় বিনার বিছানার দিকে।আড়চোখে মাধুরীর বিছানা দেখে মধ,ঘুমের ঔষধের কল্যাণে গভীর ঘুমে আচ্ছন্ন মাধুরী। নিশ্চিন্ত মনে বিনার বিছানার দিকে এগিয়ে যায় মধু।ঘরে একটা পঁচিশ পাওয়ারের বালব জ্বলছে সেই আলোয় চিত হয়ে চোখের উপর বহু রেখেশোয়া বিনার শরীরের প্রতিটি ভাজ পরিষ্কার দেখা যায়।সন্তষ্ট মনে বিনার পাশে বসে মধু হাত বাড়িয়ে বিনার বুকের উপর থেকে আঁচল সরিয়ে দিতেই লাল ব্লাউজে ঢাকা বিনার পাকা তালফলের মত গোলাকার বিশাল স্তনের শূডৌল গড়ন উন্মুক্ত হয়ে যায়।আর নিজেকে সামলাতে পারেনা মধু মুখ নামিয়ে আনে বিনার বলাউজ ঢাকা নরম স্তনের উপত্যকায়।

-আস্তে লাগবেতো,ফিসফিস করে বিনা,নিজের লোমশ বুকে বৌমার ব্লাউজ পরা স্তন পিষ্ট করে বিনার ঠোটে কামঘন চুম্বন করে মধু।নিজের ঠোটের উপর শ্বশুরের পুরু কামুক ঘন চুমুতে প্রথম সাড়া নাদিলেও একটু পরেই সাড়া দিতে শুরু করে বিনা,তার জিভ চোষে শ্বশুর, গালচেটে আদর করার সময় এক অজানা তৃপ্তিতে মধুর উদোম চওড়া পিঠ জড়িয়ে প্রথমবারের মত আলিনঙ্গন করে শ্বশুরকে।সুন্দরী যুবতী পুত্রবধূরর আলিঙ্গন পেয়ে বিনার গাল কামড়ে দেয় মধু। আহঃ বাবা দাগ হয়ে যাবেতো,বলে ফিসফিস কতে অনুযোগ করে বিনা।বাধ্য ছেলের মত উঠে বসে বৌমার ব্লাউজ খোলায় মন দেয় মধু,সাদা রঙের ব্রেশিয়ার পরেছে বৌমা,আঁটো ব্রেশিয়ারের বাধনে উথলে ওঠে বিশাল স্তন,শ্বসুর কে ব্লাউজ খুলতে সাহায্য করে বিনা,ব্লাউজ খোলার সময় বাহুতুলে দিতেই বিনার ঘামে ভেজা দুটি বগল ই চেটে দেয় মধু।পিঠের তলে হাত ঢুকিয়ে নিজেই ব্রেশিয়ারের হুক খুলে দেয় বিনা উত্তুঙ্গ দুটি খোলা স্তন নিয়ে মেতে ওঠে মধু।নিজের গর্বের ধন দুটিতে শ্বশুরের কর্কশ হাতের তিব্র মর্দন লোহোন চোষোন ছটফট করে ওঠে বিনা,বৌমার স্তনের বোঁটা চোষে মধু,নরম পেলব গা চেটে বারবার জিভ ঢোকায় বগলের খাঁজে।লজ্জা আর অস্বস্তি লাগলেও শ্বশুরের আগ্রহ বুঝে বাহু তুলে বগল উন্মুক্ত করে দেয় বিনা।কচি তালশাঁসের মত যুবতী পুত্রবধূর কামানো বগল চোষে মধু স্নানের সময় বগলে পাউডার দিয়েছে বৌমা,ঘামের গন্ধের সাথে মিষ্টি সোঁদা গন্ধ মেয়েটার শরীরে।এর মধ্যে বিনার পেরনের শাড়ীটা খুলে নিয়েছে মধু,শায়ার দড়িতে হাত দিতেই শ্বশুরের হাতটা চেপে ধরে বিনা।

-আহঃ বৌমা,কাজে বাধা পেয়ে বিরক্ত হয় মধু। জোর করে আর একবার চেষ্টা করতেই তার হাত চেপে,নান না বাবা গুটিয়ে নিন’ বলে কাতর কন্ঠে অনুনয় করে বিনা।বৌমাকে সম্পুর্ন উলঙ্গ করে খেলতে চেয়েছিল মধু,বিনার শায়া পরে থাকার অভিপ্রায় যে লজ্জা বুঝতে কষ্ট হয় না তার,আগে মালটিকে কায়দা করি,গুদে ঢোকানোর পর দেখা যাবে ভেবে বিনার পরনের লাল শায়াটা গুটিয়ে কোমোরের উপর তুলে দেয় মধু। শ্বশুরের কাছে তার নারীত্বের গোপোন রত্মটি উন্মুক্ত,আহঃমাগো বলে বাহু দিয়ে চোখ ঢাকে বিনা।ঢালু দলদলে তলপেট তার নিচে দুটি ছালছাড়ানো কলাগাছের কান্ডের মত মসৃণ উরুর খাঁজে ফোলা কড়ির মত কোমল মেয়েলী চুলে ভরা পুরুষ্টু যোনিদেশ।পরনের ধুতি খুলে বিছানায় উঠে আসে মধু,বৌমার নুপুর পরা সুগোল পা দুটিতে হাত বোলায় আদর করেু, উরুতে মুখ ঘসে,জিভ দিয়ে চেটে দেয় মসৃণ উরুর গা,পেলব উরুতে শ্বশুরের ভেজা জিভের স্পর্ষ,উরু বেয়ে শ্বশুরের মুখ টা উঠে আসছে তলপেটের দিকে,শিউরে ওঠে বিনা,জায়গাটা চাটবে নাকি লোকটা,এহঃ মা ছিঃ,শায়ার ঝাপিটা বিনার পেটের উপর ভালো করে গুটিয়ে দেয় মধু,সুখের চর্বী জমেছে বিনার কোমরে,তলপেটটা মেদের কারনে ইষৎ ঢালু, কালো সুতোর ঘুনশিটা আঁটসাঁট হয়ে চেপে বসেছে মসৃণ কোমরে,বৌমার নরম তেলতেলে মখমলের মসৃণ তলপেটে মুখ ঘসে মধু,পাগলের মত লোহোন করে ঘামে ভেজা মসৃণ ত্বক। ছটফট করে বিনা,পাড়ার সবিতা বৌদির কাছে শুনেছে বিনা অমলদা নাকি বৌদির ওটা চাটে চুষে দেয়,বিনার স্বামী সুবল ওসবের ধার ধারে না আধশক্ত লিঙ্গ কোনোমতে বৌএর গুদে ঢুকিয়ে মাল ফেলে দিতে পারলে বাঁচে,শ্বশুর লম্পট হলেও রাশভারী লোক পুত্রবধূর যোনী চুষবে এটা ভাবতে পারেনা বিনা, আবার শ্বশুরের লোহোন চোষোন তলপেটে মুখঘসার ভাবভঙ্গি দেখে লজ্জা মিসৃত আশংকাও দুর হয়না তার।

একটু পরেই বিনার আশংকাকে বাস্তবে রুপ দেয় মধু তলপেট চাঁটতে চাঁটতে মুখটা নামিয়ে আনে নিচে আরো নিচে বিনার ফুলে থাকা শ্যাওলায় ভরা বদ্বীপে।

-নাহঃ বাবা ছিঃ ,ওখানে না,বলে লজ্জায় নিজের হাঁটু দুটো চেপে ধরে বিনা।

চরম মূহুর্তে বিনার ছেনালি তে কিছুটা বিরক্তিতে,আহ বৌমা,অমন করনা,দেখতে দাও’বলে বিনার হাঁটু দুটো শক্ত হাতে চেপে ধরে মধু।

জমিদারকে খাজনা দিতেই হবে,সেচ্ছায় দিলেই লাভ ভেবে হাঁটু দুটো শিথিল করতেই হাঁটু দুটো ভাজ করে বিনার বুকের উপর তুলে দেয় মধু।উত্তোলিত ভরাট পাছা তলপেটের নিচে তার গোপন নারীত্ব শ্বশুরের ক্ষুধর্ত কামুক দৃষ্টির সামনে সম্পুর্ন উন্মুক্ত বুঝে উরু দুদিকে মেলে দিতেই বিনার মেলে ধরা উরুর ফাকে হামলে পড়ে মধু। চুক করে চুমুর শব্দে কাঁটা দেয় বিনার শরীরে সেই সাথে নারীত্বের ফাটলে শ্বশুরের ভেজা জিভের স্পর্ষে কেঁপে ওঠে সারা শরীর।ঘাম পাউডার বিনার শরীরের মেয়েলী গন্ধের সাথে নিঃসৃত কামরস লকলকে জিভে তুলে নিতে নিতে পুত্রবধূর যোনী লোহন করে মধু।চুক চুক একটা মধুর অশ্লীল শব্দের সাথে বিনার কাতর গলার শিৎকার ভেসে বেড়ায় ঘরের বাতাসে।কাটা ছাগলের মত ছটফট করে বিনা শ্বশুরের তিব্র যোনী চোষোনে রাগমোচোন ঘটে তার।

উঠে বসে হঠযোগ আসনে বিনার শরীরে উপগত হয় মধু,বৌমার মেলে দেয়া পেলব জাং নিজের লোমোশ উরু দ্বারা চেপে ধরে বিনার কেলিয়ে থাকা যোনী ফাটলে স্থাপন করতেই দু আঙ্গুলে বালভরা যোনীর পুরু ঠোট মেলে ধরে গোলাপি যোনীদ্বার উন্মুক্ত করে দেয় বিনা।পুচচ…একটা অশ্লীল মোলায়েম শব্দে মধুর বিশাল লিঙ্গের আপেলের মত মুন্ডিটা বিনার ভেজা গরম যোনীর গর্তে ঢুকতেই,আহঃ মা মাগো বলে কাৎরে ওঠে বিনা।বৌমার উদলা নরম বুকে শুয়ে বিনার ফাক হয়ে থাকা ঠোটে ঠোট ডুবিয়ে দেয় মধু সেই সাথে ভারী কোমোরের প্রবল চাপে লিঙ্গ অনুপ্রবেশ করায় বিনার যোনীগর্ভে।স্বাস্থ্যবতি গোলগাল মেয়ে বিনা তার সুগোল কলাগাছের মত সুন্দর উরুর খাঁজটিতেযোনী কিছুটা ক্ষুদ্রাকৃতির, স্বামী সুবলের লিঙ্গ বাচ্চা ছেলের মত ছোট সেই আধাশক্ত লিঙ্গ এতকাল ঢুকেছে তার ফাঁকটিতে,সেই তুলনায় স্বাভাবিক পুরুষদের চেয়ে বড় শ্বশুরের লিঙ্গ,আট ইঞ্চি দির্ঘ চার ইঞ্চি মোটা পাকা শশার মত দৃড লিঙ্গটি বিনার যোনীগর্ভের গভীরে জরায়ুতে প্রবেশ করে।শ্বশুরের বিশাল লিঙ্গের অভিঘাতে যোনী সামান্য চিরে যায় বিনার,তবুও জীবনে প্রথম বার সুত্যিকারের কোনো পুরুষকে নিজের দুই পেলব উরুর ভাজে গ্রহন করতে করতে মিষ্টি যন্ত্রনা মিশ্রিত তিব্র আনন্দে বুকের উপর শোয়া মধুর পিঠ জড়িয়ে,আহঃআহঃ আআআ দেঃদেঃদেএএ বলে প্রবল বেগে ভরাট নিতম্ব দুলিয়ে রাগমোচোন করে।

একে বার বছরের কিশোরীর মত আঁটসাঁট যোনি বিনার তার উপরে রাগমোচোনের তিব্র অস্লেষে গোলগাল ভারী উরুর প্রবল নিষ্পেষণ সুন্দরি পুত্রবধূর নরম ভেজা আগুনের মত গরম যোনীর দেয়াল ইঁদুরের কলের মত আটকে পড়ে মধুর লিঙ্গ,সুন্দরি তরুণী পুত্রবধূকে ভোগের নিষিদ্ধ আনন্দে হোক,আর মাসব্যাপী নারীদদেহ ভোগে বিরত থাকার কারনেই হোক,নিজেকে সামলাতে পারেনা মধু,বিনার মসৃন তলপেটে নিজের নেয়াপাতি লোমশ ভুড়ী চেপে ধরে,লেঃলেঃ ফাক করে ধর মাগী আআআ আহঃ বলে প্রচণ্ড ঠাপে বিনার যোনীগর্ভে প্রবিষ্ট লিঙ্গের আপেলের মত মাথা বৌমার আনকোরা জরায়ুতে ঢুকিয়ে পিচকারী দিয়ে বির্যপাত করতে শুরু করে।জীবনে প্রথমবার রাগমোচোন সেই সাথে জরায়ুর গভীরে ঢুকে থাকা শ্বশুরের বিশাল লিঙ্গের রাজহাঁসের ডিমের মত মুন্ডির ফুটো দিয়ে পিচকারী দিয়ে পড়া আগুনের মত উত্তপ্ত একরাশ আঁঠাল গাদের মত বির্যের পরশে তৃপ্তির আবেশে মুর্ছা যায় বিনা।বিচির থলিটা পাকা আতাফলের মত বড় মধুর,তার উপরে বৌমকে ভোগের লোভে বেশ কয়েক মাস নারী সম্ভোগে বিরত থাকায় বির্যস্খলন নাঘটায় অনেকটা বির্যরস জমেছিলি মধুর থলিতে যে তার প্রথম কিস্তি এতটাই বেশি যে বিনার জরায়ু যোনিপথ পুর্ন করে অনেকটা বিনার উত্তলিত তানপুরার খোলের মত সুডোল পাছার খাঁদ বেয়ে বিছানায় পড়তে থাকে।একবার বির্যপাত হয়ে গেলেও কামত্তেজক মোদকের প্রভাবে লিঙ্গের দৃডতা একটুকু কমেনি বরং বির্যপাতের ফলে স্পর্ষকাতরতা কমে যাওয়ায় পাথরের মত শক্ত হয়ে ওঠে জিনিষটা।বৌমা ক্লান্তি আর তৃপ্তিতে এলিয়ে পড়েছে,এখনি মেয়েটাকে ইচ্ছামত ভোগ করে আরাম তুলে নেয়ার মোক্ষম সময় বুঝে ঠাপ শুরু করে মধু।দুবছর বিয়ে হলেও দুর্বল স্বামীর কাছে ঠাপ কি জিনিষ বোঝেনি বিনারানী,পাকা খেলোয়াড় মধুর প্রবল মন্থনে দুমিনিটেই গরম হয়ে ওঠে তার যুবতী শরীর। আঠারো বছরের যুবতী বিনা তিব্র রাগমোচোন হয়েছে তার উপর শ্বশুর চুদছে একথা মনে হলেই কামরস ক্ষরিত হচ্ছে বিনার,এদিকে সুন্দরি স্বাস্থ্যবতি বৌমার গুদে এককাপ বির্য ঢেলেছে মধু,ফলে বিনার আআঁটসাঁট যোনীফাটলে মধুবাবুর বিশাল লিঙ্গ সঞ্চালনে একটা বিশ্রী অশ্লীল কামোদ্দীপক পওক..পক… পক শব্দ ছড়িয়ে পড়ছে ঘরের ভেতরে।পাশের খাটেই শ্বাশুড়ি শুয়ে আছে যদি শুনতে পায় ভেবে চরম আনন্দের মুহূর্তেও,’ইস শুনছেন আহঃ মাগো,একটু আস্তে,’বলে বুকের উপর প্রবল বেগে চোদোনরত শ্বশুর কে সাবধান করে বিনা।অনেক সাধ্য সাধনার পর যুবতী পুত্রবধূর গরম দেহ ভোগের সুযোগ পেয়েছে মধু,উদগ্র যৌবন বিনার,শরীরের ভাজে ভাজে উত্তাপ।রতিমিলনে অভিজ্ঞ মধু জানে যে স্বাস্থ্যবতি বৌমার ভারী কদলীকান্ডের মত উরুর গড়ন সন্ধিস্থলে কামকুন্ডটি ভরাট গুরু নিতম্ব তলপেটের মেদের কারনে আঁটসাঁট আর সংকির্ন,যে সে পুরুষের পক্ষে বিনার খাই মেটান সম্ভব না,প্রথম রতেই মাগীর গরম মিটিয়ে নিজের পৌরষ প্রমান করতে না পারলে বস করা সম্ভব হবেনা বিনাকে।তাই বিনা আস্তে বলায় মুখ নামিয়ে বিনার নধর স্তনের বোঁটা কামড়ে ধরে লিঙ্গের ডগাটুকু যোনীর গর্তে রেখে প্রবল ঠাপে কাঁপিয়ে দেয় বিনাকে।হিতে বিপরীত হবে বুঝে শ্বশুরের চোষনরত উদলা বুকটা চেতিয়ে চোষার সুবিধা করে দেয় বিনা।উলঙ্গ শ্বশুরের গলা জড়িয়ে ধরে নরম গরম তলপেট মধুর লোমশ তলপেটে চেপে ধরে আনন্দে জল খসায় বিনা,কিন্তু সেই আনন্দই একটু পরে নিপাট আতংকে পরিনিত হয় তার,এর মধ্যে পরনের শায়াটা খুলে নিয়ে সম্পুর্ন উলঙ্গ করে ফেলেছে মধু।হাজার হোক শ্বশুর তার কাছে সম্পুর্ন নগ্ন হতে চায়নি বিনা,কায়দা করে তার কোমরে গোটান শায়াটা কখুলে নিয়েছে শ্বশুর।একঘণ্টা হয়ে গেল একনাগাড়ে ঠাপাচ্ছে মধু,প্রায় একশবার রাগমচোন হয়েছে বিনার,হাঁটু ভাজ করে দু উরুমেলে থাকতে থাকতে কোমর ধরে গেছে তার।একবার বির্যপাত করেছে মধু,মোদকের প্রভাব,উলঙ্গিনী বিনার গোলগাল নধর শরীরের আগুনের মত উত্তাপ সুন্দরি নগ্ন পুত্রবধূর শরীর থেকে আরাম তুলে নেয়ার আঁশ মেটেনা তার।নিজের বিপদ বোঝে বিনা,রিতিমত তাকে ধর্ষণ করছে শ্বশুর আর কিছুক্ষণ চুদলে জ্ঞান হারাবে সে এ অবস্থায় মধুর মাল বের করার জন্য লজ্জা ভুলে মেয়েদের মোহোনীয় ভঙ্গী বাহু তুলে বগল দেখিয়ে উত্তুঙ্গ স্তন চেতিয়ে ধরে বিনা সেই সাথে নুপুর পরা সুগোল পাদুটো দিয়ে শ্বশুরের উদলা কোমোর জড়িয়ে ধরে ভারী উরু সংঘবদ্ধ করে তলপেটের কোমল পেশি সংকুচিত করে মধুর লিঙ্গকে ডাঁশা গুদের ঠোঁটে চেপে ধরে বিনা।উত্তেজনার ডগায় এসেও মোদকের প্রভাবে বির্যপাত হচ্ছিলনা মধুর,এই অবস্থায় বৌমার মাই চেতানো বগল তোলা উত্তেজক ভঙ্গীর সাথে কোমর পেঁচিয়ে ধরা বিনার সুগোল নরম পদযুগলের আঁটসাঁট বাঁধনিতে যুবতীর আগুন গরম টাইট গুদের ফাঁকে গর্জে ওঠে মধুর পাকা লিঙ্গটি।আসলে লম্পট শ্বশুর কে বির্যদানে একপ্রকার বাধ্য করে বিনা,তলপেট চেতিয়ে মধুর বির্যরস যোনী দ্বারা শোষণ করতে করতে রাগমোচোন করে তিব্র ভাবে।পুত্রবধূর উদলা নরম ঘামে ভেজা স্তনের উপত্যকায় মুখ গুঁজে গোঃ গোঃ করে গুঙিয়ে উঠে যুবতী বৌমার ডাঁশা গুদে মাল ঢালে মধু,পচ্…পচচ্ পচ্ করে পাঁচটা দীর্ঘ ধারায় তারপর তিনটি ছোট ধারায় সবশেষে ফোটায় ফোটায় পাক্কা দশ মিনিট পুত্রবধূর গর্ভের গভীরে বির্য পড়ে মধুর।ক্লান্তি তৃপ্তিতে মুর্ছা গেছিলো বিনা।যোনী থেকে আধশক্ত লিঙ্গ টেনে বের করে বৌমার ছড়ানো উরুতে ঘষে ঘষে লিঙ্গটা পরিষ্কার করে মধু,খাটের পাশে পড়ে থাকা বিনার লাল শায়া দিয়ে উলঙ্গ পুত্রবধূর বুক থেকে যৌন প্রদেশ ঢেকে দিয়ে ধুতিটা কোনোমতে কোমরে জড়িয়ে নিয়ে নিজের বিছানায় যেয়ে শুয়ে পড়ে।

মাঝরাতে পেচ্ছাপ করতে ওঠে বিনা।খুটখাট শব্দে ঘুম ভেঙ্গে যেতে,কেবল মাত্র ছায়া পরা বিনাকে টলতে টলতে বাথরুমে ঢুকতে দেখে মধু, বিছানার পশেই বাথরুম,বৌমা আজিয়ে দিলেও আধখোলা দরজার ফাঁক দিয়েড্রেনের পাশে ছায়া কোমরে তুলে বসা বিনার তানপুরার খোলের মত তেলতেলে খোলা পাছা গুরু নিতম্বের মাঝের গিরিখাত আধখোলা পিঠ দেখতে পায় মধু।হিসসসস্…হিস্স্ করে যুবতী পুত্রবধূর পেশাবের শব্দে ঘুমের রেশ পুরোপুরি কেটে যেতেই,বিয়ে হয়ে আসার দুদিনের মাথায় লুকিয়ে বৌমার পেচ্ছাপ করা দেখার কথা মনে পড়ে যায় তার।নতুন বৌ,হলুদ রঙের লাল পাড় একটা ডুরে শাড়ী পরে ছাদের বাথরুমে পেশাব করতে ঢুকেছিল বিনা,দুপুর বেলা আশেপাশে কেউ নেই দেখে টিনের দরজার ফুটোয় চোখ রেখেছিল মধু,শাড়ী পেটিকোট গুটিয়ে তোলা,আলতা নুপুর পরা সুগোল দুখানি পা,প্যানের উপর বেশ দু উরু মেলে দিয়ে বসেছিল বিনা,মোটামোটা দুটি মোমপালিশ উরুর খাঁজে ষোলো বছরের ডাবকা পুত্রবধূর হাল্কা লোমে ঢাকা পুরুষ্টু গোপোনাঙ্গটা সেই প্রথম চোখে পড়ে ছিল মধুর।ততক্ষণে পেশাব শুরু করেছিল বিনা,শিশি..হিসস্ তিব্র শব্দে যোনীর পুরু জোড়ালাগা ঠোটের মাঝের ফাটল থেকে তিব্র বেগে সোনালি মুতের ধারা বেরিয়ে এসে রিতিমত ফেনা কেটে গড়িয়ে যাচ্ছে গর্তের দিকে।আজ হঠাৎ করেই ভোররাতে স্বাস্থ্যবতি ষোড়শী বিনার মুত্রত্যাগ দেখে বৌমার দেহটা উপর্যুপরি দুবার উপভোগ করার পরও প্রচণ্ড কমোত্তেজনা অনুভব করে মধু।কোনমতে মুতে টলতে টলতে বিছানায় যেয়ে শুয়ে পড়ে বিনা।একটু খানি অপেক্ষা করে ক্ষুধাতুর বাঘের মত পুত্রবধূর বিছানার কাছে পৌছে যায় মধু।কাত হয়ে পিছন ফিরে ঘুমিয়ে আছে বিনা,কাপড় বলতে শুধুমাত্র লাল শায়া,কশিটা বুকের উপর বাঁধা একটা পা মেলে দেয়া অপর পা হাঁটু ভাঁজ করে শোয়ায় শায়াটা বিনার দলদলে উরুর মাঝামাঝি পর্যন্ত উঠে আছে,গুরু নিতম্বিনী বিনা,ভরাট তানপুরার খোলের মত বড়সড় পাছা চর্বী জমে বিশাল আকৃতি নিয়েছে,কিছুটা উপুড় হয়ে শুয়েছে বৌমা ফলে পাতলা শায়ার তলে নরম গোলাকার দাবনা দুটোর মাঝের চেরা ঘরের আবছা আলোতে পরিষ্কার দৃষ্টিগোচর হয় মধুর।একবার মাধুরীর বিছানার দিকে তাকিয়ে নিশ্চিন্তে বিনার ছায়ার ঝুলটা টেনে কোমরের উপর তুলে দেয় মধু বিছানায় বসে বিনার উন্মুক্ত নিতম্বে হাত বোলায়, ভেলভেটের মত নরম মসৃন পাছা বৌমার তানপুরার খোলের মত দুই নিতম্বের মাঝের সুগভির চেরার নিচে পুত্রবধূর গুদের লোমে ভরা পুরু কোয়া দুটো ঠিক একটা প্রদিপের আকৃতি নিয়েছে দেখে ,মুখ নামিয়ে চুমু খায় মধু জিভ দিয়ে চাটে তেলতেলে গা,মৃদু দংশন করতেইঘুমের মধ্যেই উহঃ করে কাৎরে ওঠে বিনা।লকলকে জিবে পুত্রবধূর খোলা পাছা চাঁটে মধু একসময় জিভ ঢোকায় দুই নিতম্বের মাঝের চেরায়।ঘাম পাওডার মিশ্রিত সোঁদাল ঘামের গন্ধ যা বিনার বগল চোষার সময় পেয়েছিল মধু,সেই গন্ধের সাথে হাল্কা পেচ্ছবের গন্ধ মিশ্রিত কামোদ্দীপক গন্ধ ধাক্কা মারে মধুর নাকে।বৌমার উপুড় হওয়া খোলা পাছার কাছে যুৎ হয়ে বসে টান দিয়ে পরনের ধুতি খুলে ফেলে মধু এর মধ্যে বিশাল লিঙ্গটা খাড়া হয়ে গোলগাল সুন্দরী বিনা রানীর কচি অঙ্গে ঢোকার জন্য রসক্ষরন শুরু করেছে।

মুখ থেকে এক দলা থুতু নিয়ে আপেলের মত ক্যালাটা ভিজিয়ে নেয় মধু।ইঞ্জেকশন দেয়ার ভঙ্গি তে ঘুমন্ত বিনার পাছার ফাটলে লিঙ্গটা ঢুকিয়ে চাপ দিতেই কামরস লালায় পিচ্ছল হয়ে থাকা লিঙ্গের চকচকে মুন্ডিটা পিছলে যেয়ে সেট হয়েযায় জায়গামত।।কাৎহয়ে বিনার পিঠের কাছে শুয়ে বাম হাতে কোমর জড়িয়ে ধরে পরম দক্ষতায় পিছন থেকে বিনার যোনীতে অনুপ্রবেশ ঘটায় মধু চোখ বেঁধে লক্ষ্যভেদের মত বিনার যোনীতে পুচচ পুচচ করে একটা মোলায়েম শব্দে ঘোড়ার মত লিঙ্গটা ঢুকতেই ঘুম চটকে যায় বিনার,শ্বশুর আবার চুদছে বুঝে ছটফট করে উঠে’ইস মাগো ছেড়েদিন আমাকে বলে কঁকিয়ে ওঠে সে।এইত এখনি হয়ে যাবে’ বলে পিছন থেকে ঠাপাতে শুরু করে মধু।না ছেড়ে দিন আর পারবনা আমি,ইসস লাগচে তো’মাগো মা’বলে কাৎরায় বিনা।পাত্তা দেয় না মধু বরং বিনার বুকে বাধা শায়ার কশি খুলে বুক উদলা করে এক হাতে নরম বিষ্ফোরিত স্তনভার টিপে ধরে পাকা লাঙ্গল ঠেলে দেয় উর্বর নাবাল জমিতে।বড় লিঙ্গ মধুর পিছন থেকে যোনীতে দেয়ায় একটু ব্যাথা লাগলেও ছেনালি বেশি বিনারানীর, শ্বশুরকে বিনা বাধায় এভাবে চুদতে দিলে মান থাকেনা তার।তাই শ্বশুরের ধর্ষনে আরাম পেলেও,ছাড় ছেড়েদে ইসস্ মাগো জানোয়ার’বলে মাঝেমাঝে প্রলাপ বকে সে।পিছন থেকে গুরুনিতম্বিনী বৌমাকে চুদতে প্রচন্ড আরাম হয় মধুর,বিনার হাঁড়ির মত থলথলে নরম পাছায় তার লোমোশ তলপেট বাড়ি খেয়ে থ্যাপ থ্যাপ শব্দ ছড়িয়ে পড়ে ঘরের ভেতর। পনের মিনিট একনাগাড়ে ঠাপায় মধু ক্লান্ত বিঃদ্ধস্ত ধর্ষিতা বিনা প্রথম প্রথম তেজ দেখালেও বেশ কবার জল খসিয়ে হেদিয়ে পড়ে ।পিছন থেকে ইচ্ছামত চুদে বিনার অবাধ্যতার শাস্তি হিসাবে বৌমার সুন্দর খোলা কাঁধ কামড়ে ধরে যুবতী বিনার চর্বি জমা নধর নরম গরম দলদলে তলপেট এক হাতের থাবায় টিপে ধরে গুদে মাল ঢালে মধু।আহঃ আহঃ মাগো মা,ইসস,’কাতর স্বরে ককিয়ে উঠে যোনীর গভীরে আনকোরা বাচ্চাদানির ভিতরে চিড়িক চিড়িক করে শ্বশুরের গাদের মত আঁঠাল একরাশ ঘন বির্যের স্পর্ষে শিউরে ওঠে বিনা,নরম ধামার মত পাছাটা পিছন দিকে বার বার ঠেলে দিয়েশ্বশুরের লোমোশ তলপেটে ঘসে ঘসে শেষ বিন্দুটুকুও টেনে নেয় গুদের গভীরে।পরের দিন একটু বেলা করে ঘুম ভাঙে বিনার।সারা শরীরে ব্যাথা হলেও তৃপ্তির একটা আমেজ ছড়িয়ে আছে সারা শরীরে।ঘরে ছিলনা মধু শুধু সে আর শ্বাশুড়ি।গত রাতে মরার মত ঘুমিয়েছে মাধুরী,শ্বশুর বৌমা র মধ্যে কিছু ঘটেছে কিনা জানেনা সে। শাড়ী ব্লাউজ আর পরে না বিনা,গামছা বাক্স থেকে ধোয়া শাড়ী শায়া ব্লাউজ ব্রেশিয়ার নিয়ে চান ঘরে ঢোকার মুখে শ্বাশুড়ির কাছে যায় একবার।বিনা প্রনাম করতেই ‘পুত্রবতী ভবঃ’বলে পুত্রবধূর চিবুক ছুয়ে অভিজ্ঞ চোখে শুধুমাত্র লাল ছায়া পরা বিনাকে পা থেকে মাথা পর্যন্ত পর্যবেক্ষণ করে মাধুরী।বিনার খোলা বাহুতে ঘাড়ে চিবুকের নিচে রক্ত জমা দ্বংশনের চিহ্ন,লাল শায়ার মাঝা মাঝি জায়গায় সাদা ছোপ ছোপ মাড়ের মত শুকনো দাগ দেখে নিশ্চিত হয় মাধুরী যাক শেষ পর্যন্ত গুরুদেবের আদেশ পালন করেছে স্বামী। চানঘরে ঢুকে জল ভরতে দিয়ে শায়া খুলে ধুম নেংটো হয় বিনা আয়নার সামনে দাঁড়াতেই কামড়েরর দাগ গুলো চোখে পড়ে তার।চিবুকে,গলায় দুই স্তনে, চুল গুলো চুড়ো করার জন্য বাহু তোলে বিনা স্তন ঘেঁসে বগলের কাছে কামড়ের দাগগুলো আরো স্পস্ট দুএক জায়গায় রক্ত জমে কালশিটে পড়ে গেছে রিতিমত। বিনা জানে এরকম দাগ শরীরের নিচের দিকে আরো আছে।নাচের ভঙ্গী তেউরু ফাক করে দেখে বিনা উরুর ভেতরের দেয়ালের গা ঘেঁসে আরো কতগুল দাকড়া দাকড়া কামড়ের দাগ চোখে পড়ে তার,শ্বশুর যখন তার উরুর গা চাঁটছিল তখন বেশ কবার কামড় দিয়েছিল তার উরুতে।আয়নার সামনে দাঁড়িয়ে থুতনির নিচের কামড়ের দাগটায় আঙ্গুল বোলানোর সময় শ্বশুরের কামুক মুখটা ভেসে ওঠে বিনার চোখের সামনে,একাটা ঘৃণা মিশ্রিত অনুরাগ,লজ্জা শিহরণ সেই সাথে উত্তাপ,বিনা বুঝতে পারে রসে ভরে উঠছে তার দু উরুর মাঝের ফাটল। আঙ্গুলটা ফাটলে বোলায় বিনা ছোলার মত ভগাঙ্কুরটা স্পর্ষ করতেঈ তিরতির করে কেঁপে ওঠে সারা শরীর।আঙুল বোলানোর এক পর্যায় গুদের বাল জড়িয়ে যায় বিনার আঙুলে, সুন্দর বাল বিনার সুবিন্যস্ত মেয়েলী লোমগুল দিয়ে ফোলা বেদি যোনীর কোয়া দুটি পরিপুর্ন।আঙুল দিয়ে দিয়ে লোমটেনে দৈর্ঘ্য মাপে বিনা বিয়ের পর বগল কামানোর সাথে যোনীও কমিয়েছিল বিনা, কিন্তু এবিষয়ে স্বামী সুবলের কোন আগ্রহ না দেখে উৎসাহ হারিয়ে ফেলেছিল সে।দুষ্টুমি হাঁসি খেলে যায় বিনার ঠোটে, কামাবে নাকি গুদটা,ইসস্ বুড়টা পাগল হয়ে যাবে তাহলে।থাক থেকে ব্লেড নেয় বিনা সাবান দিয়ে দু উরুর খাঁজে ফেনা করে আস্তে আস্তে যোনীর লোম কামিয়ে পরিষ্কার করে।চান করে বিনা সারা গায়ে সুগন্ধি সাবান ঘসে ঘসে।চান শেষে ভেজা চুলে গামছা জড়িয়েসবিতা বৌদির সাথে বাজার থেকে কেনা বিলিতি কাল ব্রেশিয়ার সেই সাথে মিল করা কাল প্যান্টিটা পরে বিনা।মফস্বলের মেয়ে সহুরে মেয়েদের মত ব্রা প্যান্টির অতটা চল নাই,বিয়ের আগে ফ্রকের তলে প্যান্টি পরলেও বিয়ের পর সবসময় শাড়ী পরায় ঘরে ছায়ার তলে ওসবের বালাই নাই বাড়ির বাইরে কোনো অনুষ্ঠানে গেলে তবেই শাড়ীর তলে প্যান্টি পরে সে।কালো ব্লাউজ কালো পেটিকোট,আধুনিক ডিজাইনের ব্লাউজ বুক পিঠের দিকে গভীর করে কাটা,আঁটো ব্রেশিয়ারের বাঁধনে বিনার ডাবের মত বড় স্তন চওড়া মসৃন পিঠের আনেকটাই উন্মুক্ত।কালো খোলের জড়িপাড় একাটা ধনেখালি শাড়ী পরে বিনা,চোখে কাজল দেয়,এমনি বড়বড় চোখ তার কাজল পরায় কালো চোখের তারা জ্বলজ্বল করে।কাজল দিয়েইএকটু দ্বিধায় ভোগে বিনা,সাজটা খুব বেশি হয়ে গেল কি,শ্বাশুড়ি কি ভাববে,পরক্ষনেই মনটা বিদ্রোহী হয়ে ওঠে তার,যে শ্বাশুড়ি তার কন্যার মত ছেলের বৌকে কোনো কিছু নাভেবে শ্বশুরের শয্যায় পাঠাতে পারে তার সামনে নেংটো হয়ে গেলেও খুব একটা অপরাধ হবে না তার।এই জেদেই কপালে ছোট একটা কালো টিপ দেয় বিনা সেই সাথে হাল্কা করে লিপিস্টিক বোলায় ঠোঁটের উপরে।বাইরে থেকে এসে স্নানঘরের সামনে চেয়ার নিয়ে বসে ছিল মধু,বিনা চান থেকে বেরিয়ে আসতেই সদ্যস্নাতা পুত্রবধূর উপর চোখ পড়ল তার।বিনাকে দেখে মুখটা হা হয়ে যায় মধুর।নিজের ডাবকা যুবতী পুত্রবধূ কে এর আগেও সাজুগুজু করতে দেখেছে সে। সাজলে উদগ্র যৌবন আরো ফেটে পড়ে বিনার, আর আজকের এই সাজটা যে বিশেষ ভাবে তার জন্য বুঝতে কষ্ট হয় না তার।শ্বশুরের গাচাটা উত্তপ্ত দৃষ্টি তার শাড়ী পরা গরম দেহটাটা লোহন করছে বুঝে মজা পায় বিনা আসলে বাথরুম থেকে বেরিয়ে শ্বশুরকে দেখেই শাড়ী শায়া প্যান্টির তলে গুদ ঘামতে শুরু করেছে তার।উসখুস করে মধু দিনের বেলা মাত্র এগারোটা বাজে,কাল রাতে যুবতী বিনাকে পরপর চারবার চোদার পরও বিনারানীর সাজ দেখেই চুদতে ইচ্ছা করছে তার। কইগো,চানে যাবে না’স্বামিকে তাগাদা দেয় মাধুরী।চুলে বাধা গামছা খুলে বুক চেতিয়ে মোহনীয় ভঙ্গীতে পিঠের উপর ছাড়া ভেজা চুল ঝাড়ছিল বিনা সেদিকে চোখ রেখেই স্ত্রী কে’ তুমি আগে যাও’বলে মধু।আমিতো সকালেই করেছি,’ মাধুরীর জবাব শুনে’ও আচ্ছা ঠিক আছে’বলে আর একবার বিনাকে ভাল করে দেখে গামছা নিয়ে চান ঘরে ঢোকে মধু,একটু আগে চান করে গেছে বিনা চানঘরে সাবানের গন্ধ ছাপিয়ে বৌমার গায়ে সোঁদা মিষ্ট গন্ধটা ভেসে বেড়াচ্ছে। ধুতির পাট সরিয়ে নিজের খাড়া হওয়া মুশলের মত বাঁড়াটা মুঠো করে ধরে চানঘরের তারে ঝোলানো বিনার ছেড়ে রাখা গতরাতের শায়া ব্লাউজ টেনে গন্ধ শোঁকে মধু, ব্লাউজের বগলের কাছে শায়াতে যুবতী বিনার শরীরের তিব্র গন্ধ,বিয়ে হয়ে আসার পর যুবতী পুত্রবধূর ছেড়ে রাখা বাসী কাপড় এভাবে শুঁকে দেখত মধু অনেক সময় কাপড়ের তলে ব্রেশিয়ার কাচার জন্য রাখত বিনা উত্তেজনা সহ্য করতে না পেরে সেদিন বিনার স্খলিত ব্রেশিয়ারে খেঁচে ফেলত সে।আজ বিনাকে দেখে সেরকমি উত্তেজিত মধু,রাতের জন্য অপেক্ষা করা সম্ভব না তার পক্ষে,গায়ে মাথায় ঠান্ডা জল ঢালতে ঢালতে ভাবে মধু দুপুরে যে করে হোক চুদতে হবে ছুড়িকে।

বেলা গড়িয়ে দুপুর হয় হোটেলের বেয়ারা খাবায় দিয়ে গেলে প্রথমে মধু কে খেতে দেয় বিনা,ঝুকে খাবার দেয়ার সময় ইচ্ছে করেই আঁচল সরে যেতে দিয়ে স্তনের খাঁজ দেখায় শ্বশুরকে। উত্তেজনায় ফুটতে ফুটতে কোনোমতে খেয়ে ওঠে মধু।বিনা আর মাধুরী খেতে বসে,মাধুরী আঁচাতে গেলেই দ্রুত তার জলের গ্লাসে দুটো ঘুমের বড়ি ফেলে দেয় মধু।শ্বশুরের কান্ড দেখে চোখ বড় বড় হয়ে যায় বিনার,দিনের বেলাই লোকটা চুদবে নাকি তাকে এই আশংকায় গা ঘেমে ওঠার সাথে সাথে সদ্য কামানো গুদটা ভিজে ওঠে তার।আঁচিয়ে এসেই জল খায় মাধুরী। কথা বলতে বলতে একটু পরেই ঘুমে চোখ জড়িয়ে আসে তার।আমার শরীর ভাল লাগছে না’স্বামীকে বলতেই,কেন কি হল’ বলে ব্যাস্ত হয়ে ওঠে মধু।না না, স্বামির উদ্বেগ দেখে,হাঁসে মাধুরী একটু ঘুম পাচ্ছে শুধু’।শুয়ে পড় শুয়ে পড়,স্ত্রিকে তাগাদা দিতেই বিছানায় যেয়ে শুয়ে পড়ে মাধুরী,একটু পরেই ভারী নিঃশ্বাসের শব্দ শোনা যায় তার। বিছানায় শুয়ে কান্ড দেখছিল বিনা,শ্বশুরকে জানালার পর্দা টেনে দিয়ে তার বিছানার দিকে আসতে দেখে উঠে বসে সে।বিছানায় বসে বিনার দিকে হাত বাড়ায় মধু,’একি করছেন মা জেগে যাবে তো’,বলে পিছিয়ে যেতে চেষ্টা করে বিনা।জাগবে না এস’বলে বিনার হাত চেপে ধরে নিজের দিকে আকর্ষন করে মধু।তাই বলে দিনের বেলা নাকি’বলে হাত ছাড়িয়ে বিছানা থেকে নেমে দাঁড়ায় বিনা।উঠে দাঁড়িয়ে কোমর ঝাপটে ধরে ছোটখাট বিনাকে প্রায় কোলে তুলে নেয় মধু।বিশালদেহী বলিষ্ঠ শ্বশুরের কামুক আলিঙ্গনে ছটফট করে বিনা।দোহাই লাগে আপনার পায়ে পড়ি দিনের বেলা আমি পারবোনা দিতে।আচ্ছা ঠিক আছে চুদব না,একটু আদর করব শুধু’বলে বিনার ঠোটে চুমু খায় মধু।না চুদে টেপাটেপিতে খুব একটা আপত্তি নাই বিনার,ঘুমের ঔষধের গুনে শ্বাশুড়ি সহজে উঠবেনা এই সুযোগে যন্ত্র গরম করতে খুব একটা মন্দ লাগবেনা। বিনার গাল গলার পাশে চাঁটে মধু,লম্বায় প্রায় ছয় ফুট সে, তার আলিঙ্গনে পাঁচ ফুট উচ্চতার বিনা তার বুকের কাছে পড়ে থাকলেও পাছা ঝাপটে একটু তুলে নেয়ায়প্রায় সমান সমান হয়েছে তারা।আবার বিনার ঠোটে ঠোটে ডুবিয়ে চুমু দেয় মধু,এবার ইচ্ছা করেই শ্বশুরের গলা জড়িয়ে লোমোশ খোলা বুকে ব্লাউজ ব্রেশিয়ার পরা মাই চেপে ধরে বিনা।চুমু খেতে খেতে বিনাকে বিছানায় শুইয়ে দেয় মধু। মুখ তুলে আচল সরিয়ে দিতেই নিজেই ব্লাউজের হুক খুলে দেয় বিনা।আধুনিক ঢংএর বিলিতি ব্রেশিয়ার, বিনারানীর তালের মত বড় গোলাকার স্তনের খুব কম অংশই ঢাকা পড়েছে তাতে।মুগ্ধ মধু নতুন মাইঠুসিটায় হাত বোলায়,সিল্কের তৈরি ফোম লাগানো দামীজিনিষটা এটে বসেছে বিনার সুন্দর স্তনে।মুখ নামিয়ে ব্রেশিয়ার পরা স্তনের উপর মুখ ঘসে মধু সেই সাথে হাতটা ঢুকিয়ে দেয় শাড়ী শায়ার তলে।ঠোট কামড়ে ধরে বিনা শ্বশুরের খসখসে হাতটা সাপের মত তার নরম মসৃন উরু বেয়ে উপরে উঠছে বুঝে গা শিরশির করে তার।বৌমার স্তনের খাজ চাঁটতে চাঁটতে কলাগাছের কান্ডের মত তেলতেলে উরুতে হাত বোলাতে বোলাতে হাতটা তলপেটে নিতেই থমকে যায় মধু,পরম বিষ্ময়ে অনুভব করে আজ শাড়ীর তলে জাঙ্গিয়া পরেছে বৌমা।ঝট করে স্তন থেকে মুখ তুলে উঠে বসে মধু,শাড়ীর তল থেকে হাত বের করে বিনার শাড়ী র ঝাপ তুলতে যেতেই উঠে বসে হাত চেপে ধরে বিনা।আহ বৌমা,বলে শাড়ী তুলতে চেষ্টা করে মধু।এখন না রাতে’ বলে মধু কে ক্ষান্ত করার চেষ্টা করে বিনা।আরে একবার তো’বলে আবার চেষ্টা করে মধু।না,বললাম তো রাতে।’আহঃহা আচ্ছা ঠীক আছে একবার শুধু দেখবো। শ্বশুরের প্রতিশ্রুতি তে মন গলে বিনার’শুধু দেখা কিন্তু’বলেচিৎ হয়ে শুতেই শায়া সহ শাড়ির প্রান্তটা উরুর উপরটেনে তুলে বিনার প্যান্টি ঢাকা তলপেট পাছা উন্মুক্ত করে দেয় মধু।ধ্যাত বলে দুহাতে মুখ ঢাকে বিনা।এক পা হাঁটু ভাঁজ করা এক পা টান করে মেলে দেয়া,গোলগাল সুন্দর গড়নের পায়ে বাসী আলতার দাগ গোড়ালিতে নুপুর , সুগোল হাঁটু নির্লোম মোটাসোটা জঘন দুটো ছাল ছাড়ানো কলাগাছের মত, ভরা সাস্থ্যের বিনার উরুসন্ধিস্থলে ভরাটপাছায় এটে বসেছে সিল্কের কাল প্যান্টি,তলপেটের নিচে প্যান্টির পাতলা কাপড়ের উপর দিয়ে কড়ির মত ফুলে আছে যুবতী যৌনাঙ্গ।চুক করে বিনার তুলে রাখা হাঁটুতে চুমু খায় মধু হাত দিয়ে চাপ দিতেই হাঁটু সরিয়ে উরু ফাঁক করে দেয় বিনা।কাল প্যান্টি পরা যোনীর কাছটা এরমধ্যে ভিজে গেছে দেখে বিনার প্যান্টি পরা তলপেটে মুখ নামিয়ে আনে মধু, কুকুর শোঁকার মত গন্ধ শুঁকে মুখ ডুবিয়ে দেয় নরম জায়গাটায়।নাননা ইসস্’ শ্বশুরকে ভারী মুখটা চর্বি জমা নারীত্বের গোপন উপত্যাকায় পাগলের মত ঘষতে দেখে গুঙিয়ে ওঠে বিনা,ছটফট করা অবিন্যস্ত বিনাকে একবার দেখে নিয়ে ওদিক থেকে আর কোনো বাধা আসবেনা বুঝে কোমরের এলাস্টিকের মধ্যে আঙুল ঢুকিয়ে টেনে প্যান্টিটা উরুর মাঝখানে নামিয়ে আনে মধু। শ্বশুর তার প্যান্টি খুলে নিচ্ছে বুঝে নাহঃ ওখানে না’ বিড়বিড় করে বিনা।এদিকে প্যান্টি নামিয়েই বিনার যোনীটা পরিষ্কার করে কামানো দেখে চমকে যায় মধু।সম্বতি ফেরে বিনার শ্বশুর হাঁ করে তার কামানো গুদ দেখছে বুঝে শায়া শাড়ী নামিয়ে তলপেট ঢাকতে চেষ্টা করেসে, ক্ষুদার্ত বাঘের মুখের সামনে সুস্বাদু খাবার এবার কিছুটা শক্ত হাতেই বিনাকে বাধা দেয় মধু।হাল ছেড়ে দেয় বিনা।ক্ষিপ্র হাতে টেনে প্যান্টিটা নামিয়ে দেয় মধু এবার বাধা তো নয়ই বরং পা তুলে সাহায্য করে বিনা,ঘামে আর রসে ভেজা প্যান্টিটা এক গোড়ালি থেকে বেরিয়ে অন্য গোড়ালিতে লটকে থাকলেও আসল জিনিষের দর্শন পেয়ে ওদিকে আর গ্রাহ্য করে না মধু।এর মধ্যে শ্বশুরের ঘাটাঘাটিতে গরম হয়ে উঠেচে বিনার যুবতী শরীর প্যচপ্যচে রস ফাটল থেকে বেরিয়ে ভিজিয়ে ফেলেছে গোটা অঞ্চল।সব বাদ দিয়ে অষ্টাদশী ডাবকা পুত্রবধূর ডাঁশা কামানো যন্তরখানিতে মনযোগী হয় মধু,নতুন ব্লেডে যত্ন করে কামিয়েছে বিনা ফলে লোমের লেশ মাত্র নেই ওখানে কামানোর ফলে বেশ বড়সড়ও লাগে বৌমার গুদটা,যোনীর পুরু ঠোট দুটো সম্পুর্ন জোড়া লাগা,ফাটলের মাঝ বরাবর ছোলার মত ভগাঙ্কুরটা মাথা উঁচিয়ে আছে।মুখ নামিয়ে চুক্ করে চুমু খায় মধু জিভ দিয়ে ফাটলটা চেঁটে দিতে দুটো হাঁটুই ভাঁজ করে বুকের উপর তুলে নেয় বিনা।বৌমা কেলিয়ে দেয়ার পরও গুদের ঠোট দুটো খোলেনি দেখে দু আঙুলে কোয়া দুটো মেলে ধরে বিনার যোনীদ্বার উন্মুক্ত করে মধু,গতরাতে চুদলেও বিনার গোপোনাঙ্গ আবছা আলোয় ভালোভাবে দেখতে পারেনি মধু,আর তাছড়া প্রথমবার বিনার দেহ পেয়ে ডাবকা পুত্রবধূর মাংএর ফাঁকে নিজের মুষলটা কখন ঢোকাবে এই নিয়ে ব্যাস্ত ছিল সে,তাই উজ্জ্বল দিনের আলোয় বিনাকে নগ্ন করতে পেরে সুযোগটা ভালোভাবে কাজে লাগায় সে।প্রকাশ্য দিনের আলোয় নিজেকে এভাবে মেলে দিয়ে শ্বশুরকে দিয়ে গুদ চাঁটাবে এটা কখনো ভাবেনি বিনা,একধারে লজ্জা শ্বশুড়ি কখন উঠে যায় তার ভয় সেই সাথে যোনী চোষার পাগল করা আনন্দ এই নিয়ে দোদুল্যমান বিনা একবার তার দুইরুর ভাঁজে মুখ ডুবিয়ে যোনী চোষণ রত শ্বশুরকে,আর একবার ঘুমন্ত শ্বশুড়ির বিছানায় দিকেদেখে নিয়ে মধুকে’এইযে শুনছেন, ইসস মাগো রাক্ষস একটা উহঃ আঃ,মা উঠে যাবে তো ছাড়ুন আমাকে’ বলে সচেতন করতে চেষ্টা করে শ্বশুরকে।বেশ কবার এরকম করার পর একটু বিরক্ত হয় মধু বিনার তলপেট থেকে মুখ তুলে আহঃ কি হয়েছে কি’বলে মৃদু স্বরে ধমক দেয় বিনাকে।আঙুল দিয়ে শ্বশুরকে শ্বাশুড়ির বিছানার দিকে ইঙ্গিত করে বিনা।এদিকেই মুখ ফিরিয়ে শুয়ে আছে মাধুরী। উঠে পড়ে মধু নিজের বিছানা থেকে চাদর নিয়ে ঘরের মাঝামাঝি টাঙ্গানো দড়িতে চাদরটা এমন ভাবে ঝোলায় যাতে মাধুরীর বিছানা থেকে বিনার বিছানাটা আড়াল হয়ে যায়।শুয়ে শ্বশুরের কাজ দেখে বিনা।’ব্যাস হয়ে গেছে এখন নিশ্চিন্ত’বলে বিনার মেলে থাকা উরুর মাঝে যুৎ হয়ে বসে ব্রেশিয়ার আঁটা স্তন টিপে ধরে মধু।ইস,মা যদি উঠে যেত’শ্বশুরের গায়ে নরম উরুর ঘষা দিয়ে আদুরে গলায় বলে বিনা।বৌমার সাথে সম্পর্কটা সহজ হয়ে এসেছে এখন ছুড়িকে ইচ্ছা মত খেলা যাবে ভেবে বিনাকে উপুড় হয়ে শুতে বলে মধু।হঠাৎশ্বশুর তার উরু চেপে ধরে’দেখি ঘুরে শোওতো’ বলায় কিছুটা আশ্চর্য হয় বিনা,কাল ভোররাতে পিছন থেকে চুদেছে মধু,ওভাবে করলে আরামের সাথে ব্যাথাও লাগে এখন দিনের বেলায়ও শ্বশুর একি মতলব করছে বুঝে,’না ওভাবে না,ওভাবে করলে লাগে আমার’ বলে বেঁকে বসে বিনা।বিনার ধামার মত নরম পাছা তার উপর কামানো গুদের গলি ফোদোল চাকির মত সংকির্ণ,এমন মাগীকে হামা দিয়ে ফেলে পিছন থেকে ঢোকাতে প্রচন্ড সুখ,অভিজ্ঞ মধু এমন স্বর্গ সুখের সুযোগ মোটেও হাতছাড়া করবে না,বিনার মত অনভিজ্ঞ আনাড়ী মেয়ে তার বুদ্ধির সাথে পারবে কেন,আর পুত্রবধূকে কাবু করার মোক্ষম অস্ত্র জানা আছে মধুর সুযোগ মত সেইটারই প্রয়োগ ঘটায় সে।শোনো,বিনাকে বোঝায় মধু,’ওভাবে করলে তাড়াতাড়ি বাচ্চা আসে পেটে।’বাচ্চা আসাটা মুখ্য বিষয়,এক্ষেত্রে আপত্তি করার কোনো সুযোগই নেই,তাই অনিচ্ছা সত্তেও ঘুরে শোয় বিনা। উপুড় হতেই বিনা কে হাঁটু ভাজ করিয়ে হামা দেয়ার ভঙ্গিতে বসায় মধু,ওভাবে বসনোয় উর্ধমুখিবিশাল পাছার দাবনা দুটো মেলে যেয়ে সুগভীচেরার নিচে কামানো যোণীর কোয়া দুটো বকনা বাছুরের গুদের মত ঠেলে বেরিয়েআসে বিনার।নিজের ধুতি খুলে উলঙ্গ হয় মধু বিনার পালিশ নিতম্বে হাত বুলিয়ে একটু আদর করে নিয়ে পিছিন থেকে বিনার পাছার খাদ চেটে যোনীটা একটু চুষে দিয়ে পিছনে যুৎ হয়ে বসে বিশাল লিঙ্গের আপেলের মত লালচে কাল ক্যালাটা উপর্যুপরি লোহন চোষনে রসাশিক্ত বিনার গুদের ফাটলে দুবার বুলিয়ে কামরসে ভিজিয়েপিচ্ছল করে বিনারযোনীর ছ্যাদায় ঠেলে দিতেই পুউচ্চ একটা অশ্লীল মোলায়েম শব্দে ঢুকে যায় সেটা।আহ আ,লাগচে তো,গুদের গর্তে শ্বশুরের আট ইঞ্চি মুশলের মাথা টা ঠেলে ঢুকতেই ককিয়ে ওঠে বিনা।অভিজ্ঞ মধু জানে পিছন থেকে ঢোকালে লিঙ্গ যোনীর গভীরে বেশি প্রবেশ করায় একটু ব্যাথা লাগে মেয়েদের যোনী ছিদ্র ছোট আর আনকোরা হওয়ায় হয়তো একটু বেশি লাগবে বিনার,তবুও নিজের আনন্দের কাছে সেটা খুব বড় মনে না হওয়ায় বিনার নরম কোমর দুহাতে চেপে ধরে প্রবল চাপে বাকিটাও বিনার যোনীগর্ভে ঢুকিয়ে দেয় মধু,পক পওক পকাত শব্দে শ্বশুরের লিঙ্গ যোনীর অনেক গভীরে জরায়ুর খাপে বাচ্চাদানিতে প্রবেশ করায় একটু ব্যাথা লাগলেও পেটে ছেলে নেয়ার আশায় দাঁতে দাত চেপে সহ্য করে বিনা, সেই সাথে ভরাট পাছা পিছনে ঠেলে সঙ্গমে উৎসাহিত করে মধুকে। কোমর নাড়ায় মধু,হাত বড়িয়ে ঝুলন্ত ফলের মত বিনারানীর ব্রেশিয়ার আঁটা নধর স্তন টিপে ধরে একনাগাড়ে ঠাপিয়ে ফেনা তুলে দেয় বিনার গুদে। পশুর মত সঙ্গমে রস খসায় বিনা।ব্রেশিয়ারের হুক খুলে বিনার স্তন উন্মুক্ত করে উদলা মাই টিপে কচলে মর্দন করতে করতে চালিয়ে গেলেও বৌমার হাঁড়ির মত গোলাকার পাছার ক্রমাগত স্পর্শে বির্য ধরে রাখা অসম্ভব হয়ে যায় মধুর বিনা তৃতিয় বারের মত আ আআ…দেঃদেঃ দে বলে জল খসাতেই বিনার চর্বি জমা নধর ঝুলে থাকাকোমল তলপেট এক হাতে র থাবায় টিপে ধরে অন্যহাতে বিনার একটা ঝুলন্ত বিশাল বিষ্ফোরিত স্তন চেপে ধর লেহ লেহ এএ লে মাগী ফাঁক করে ধর আহঃ আহঃ আ… বলে লোমোশ তলপেট বিনার পাছায় চেপে ধরে বির্যপাত করে ফেলে।

দেখতে দেখতে পাঁচ দিন হয়ে যায় কাশিতে। আগে মিলনের প্রথমভাগে শায়া পরে থাকতো বিনা,এখন মিলনের আগেই তাকে স্মপুর্ন উলঙ্গ করেদেয় মধু।বৌমার সাথে নিষিদ্ধ মিলনের কারোনে তার উত্তেজনা আসছেনা,তাই বিনা স্মপুর্ন উলঙ্গ হলে যদি উত্তেজনা আসে,একথা স্ত্রীকে বলেছিল মধু,নাতীর স্বপ্নে তখন বিভোর মাধুরী, পুত্রবধূর লজ্জার কারনে স্বামীর পুত্র উৎপাদন কাজে বাধা হচ্ছে ভেবে গোপোনে বিনাকে বকাবকি করেছিল সে।

-মানুষটা এত কষ্ট করছে,এত চেষ্টা করছে,আর তুমি তাকে বাধা দিচ্ছ,’বিনার উপরে রাগ করেই বলেছিলো মাধুরী।

-আমি আবার কি করলাম,’আকাশ থেকে পড়েছিল বিনা।

-আহ,একটু খোলামেলা হতে পারনা,বোঝোইতো বয়ষ হয়েছে তোমার শ্বশুরের। শ্বাশুড়ির কথায় হাঁসবে না কাঁদবে বুঝতে পারেনা বিনা,এ কদিনে শ্বশুরের কাছে প্রায় স্মপুর্ন নিঃর্লজ্জ হয়ে উঠেছে বিনা।এরমধ্যে দিনের বেলায়ও মিলন হয়েছে শ্বশুরের সাথে,বৌমাকে দিনের বেলা পাল দেয়ার জন্য নিজের বিছানার কাছে একটা চাদর টাঙিয়ে আড়াল তৈরি করেছে মধু,প্রায় দুপুরেই আড়ালের ওধারে ডাক পড়ে বিনারএমনকি চানের সময়ও একদিন তাকে স্নানঘরে চুদেছে মধু। বিকেলে মন্দিরে পুজো দিতে যাওয়া ছাড়া সারা দিন ঘরেই থাকে তারা। একটু সুযোগ পেলেই তাকে টিপে চুষে মর্দন করে একাকার করে মধু,ঘরে আজকাল শ্বাশুড়ির মতএকপরল করে শাড়ীপরে বিনা শ্বশুর কখন পাল দিতে চায়,কুঁচি শাড়ী, ব্লাউজ ব্রেশিয়ার না পরতেই তাকে পরামর্শ দিয়েছে মাধুরী,কাশিতে প্রচন্ড গরম বলে আজকাল ব্লাউজও গায়েদেয় না বিনা ফলে বাহু তুললেই বগল আঁচল সরলেই মাই,তার উপর বিনারানীর একমাথা কোমর ছাপানো এলোচুল, দিনের মধ্যে হাজার বারখোঁপা খুলে গেলে হাত মাথার উপর তুলে বগল মেলে মাই চেতিয়ে হাতখোপা করা চাই, দেখার হাতানোর ভালই সুযোগ হোয়েছে মধুর।অভ্যস্ত হয়ে গেছে বিনা। শ্বাশুড়িকে আড়াল করে ওসব করলেও এক ঘরে থাকার কারনে চোখে পড়ে গেলেও দেখেও না দেখার ভান করে মাধুরী। আগে বিনার বিছানায় যেত মধু,গতরাতে বিনা গেছেলো শ্বশুরের বিছানায়,প্রথম রাতে চারবার হলেও,পরের রাত গুলতে দুবার করে সঙ্গম করেছে তারা,প্রথম ভাগে যুবতী বৌমাকে উল্টেপাল্টে ভোগ করে মধু,বিনাও উজাড় করে স্বাদ মেটাতে দেয় শ্বশুরকে।মর্দন চোষোন লোহন সব শৃঙারই প্রয়োগ করে মধু,বলতে গেলে পা থেকে মাথা পর্যন্ত চেঁটে দেয় বিনাকে,দ্বীতিয় দিন বিনাও একটু চুষে দিয়েছে মধুকে,সেদিনি প্রথম শ্বশুরের লিঙ্গ হাত দিয়ে ধরেছিল বিনা লাজুক হাতে একটু নেড়ে দিতেই ‘একটু চুষবে নাকি’বলে বিনাকে অনুরোধ করেছিল মধু।নিষিদ্ধ হলেও নারী জীবনের প্রথম সুখ শ্বশুরের কাছেই পেয়েছে বিনা,যদিও ফাঁদে ফেলে তাকে ভোগ করেছে লোকটা,তবুও একটা কৃতজ্ঞতা বোধেই গা ঘিনঘিন করলেও শ্বশুরের আপেলের মত বড় লালচে কাল মুঠিটা চুষে দিয়েছিল বিনা,সেই আনন্দে পাগল হয়ে গেছিল মধু,পরপর দুবার মাল ঢেলেছিল গুদের ফাঁকে সাধারণত ভোররাতে আর একবার বিনার বুকে চাপে মধু, চোদা শেষে নিজের বিছানায় যেয়ে শোয় তারা,সেজন্য পেচ্ছাপ করে এসে শ্বশুরের বিছানায় শুয়েছিল বিনা,সেদিন ক্লান্তিতে ভোররাতে ঘুম না ভাঙায় অনেক বেলায় ঘুম ভেঙ্গেছিল তাদের শ্বশুরের বিছানায় সারা শরীরে সঙ্গমের চিহ্ন,এলোচুল কাপড় বলতে শুধুমাত্র শাদা শায়া কোনমতে বুকের উপর বাধা।শ্বাশুড়ীর সামনেই সেদিন শ্বশুরের বিছানা থেকে উদলা গায়ে উঠে এসেছিল বিনা বাক্স থেকে কাপড় জামা নিয়ে তাড়াতাড়ি যেয়ে ঢুকেছিল পাশের বাথরুমে।সেদিন থেকে স্পম্পর্কের লজ্জা অনেক কমে গেছে তাদের।আজ দুপুরেই শ্বাশুড়ী চানে গেলে স্তন টিপে ধরে মধু,ছিঃ বাবা একি করছেন, মা চলে আসবে তো’ইসস্ নান্ না মাগো’তার উদলা মাইএ শ্বশুরের কর্কশ হাতের মর্দনে কাতর স্বরে বলেছিল বিনা।আহঃমাগী ছেনালি করিস না’বলে বিনা কে পাশের চৌকতে পেড়ে ফেলেছিল মধু।আৎকে উঠে’তাই বলে এখন করবেন নাকি’বলে শ্বশুরের কবল থেকে মুক্তি পেতে চেষ্টা করে বিনা।একবার’বেশি সময় লাগবেনা’বলে বিনার পরনের ছায়া শাড়ী তুলতে চায় মধু।দোহাই লাগে আপনার,এখনি মা চলে আসবে’দু হাত জোড় করে ধর্ষন উদ্যতশ্বশুর কে অনুনয় করে বিনা। এবাররেগে যায় মধু তবেরে মাগী বলেএই প্রথমবার হাত তোলে বিনার গায়ে,গালের উপর শ্বশুরের শক্ত হাতের চপোটাঘত পড়তেই মাগো বলে এলিয়ে পড়ে বিনা।শাড়ী ছায়া তুলে দুহাতে গোড়ালি চেপে ধরে বিনার অনাকাঙ্ক্ষিত গুদে জোর করে লিঙ্গ গুজে দেয় মধু।দুঃখে লজ্জায় অপমানে মুখে আঁচল গুজে কাঁদে বিনা ঐ অবস্থাতেই বিনাকে চুদে দেয় মধু।

বেশ কদিন মুখ ভার করে থাকলো বিনা।দুদিন তার বিছানায় আসেনি শ্বশুর। বিষয়টা লক্ষ্য করে মাধুরী।বিনাকে ডেকে,”কিহয়েছে জিজ্ঞাসা করে।মার খেয়েছে তার উপর দুদিন চোদেনা শ্বশুর, তার অসহযোগিতার জন্যই এই অবস্থা শ্বশুড়ি কে বলতে সাহস হয় না বিনার।কিছু হয়নি,”বলে পার পেলেও সন্দেহ যায় না মাধুরীর,তাই বাধ্য হয়ে মধুকেই জিজ্ঞাসা করে সে।কি হয়েছে,বৌ কিছু করেছে নাকি,”বিনা চানে গেলে মধুকে জিজ্ঞাসা করে মাধুরী, “না কিছুনা,তোমার ছেলের বৌএর মনে হয় ছেলে নেয়ার ইচ্ছে নেই পেটে,”কিছুটা উষ্মার স্বরে বলে মধু।কেন আমিতো তাকে বলে দিয়েছি,তোমার কথা শুনছে না,” স্বামী কে জিজ্ঞাসা করে মাধুরী। শুনছে,তবে,গুরুদেবের ইচ্ছা মত হচ্ছে না কোনোকিছু, “আচ্ছা আমি দেখচি,তুমি রাগ কোরোনা বোঝোইতো বয়ষ অল্প,তার উপর তুমি শ্বশুর মানুষ, তোমার সাথে ওসব করতে লজ্জাতো একটু হবেই,,”স্বামীকে প্রবোধ দিতে চেষ্টা করে মাধুরী। হু,’দেখ,গুরুদেবের নির্দেশ নতুবা আমার মন উঠে গেছে এসব থেকে,”গলায় একটা হতাশার সুর তুলে ঘর থেকে বেরিয়ে যায় মধু।মোটা বুদ্ধির মহিলা মাধুরী স্বামী যা বলে যা বোঝায় তাই বেদবাক্য তার কাছে।বিনা চান ঘর থেকে বেরুতেই তাকে নিয়ে পড়ে সে।পই পই করে বললাম,লজ্জা শরম অত কোরোনা, কোরোনা,তুমি আমার কতাই শুনলে না,এখন বোজো,তোমার শ্বশুর আর করবেই না তোমাকে,”চোখ বড় বড় করে শোনে বিনা,এমনিতেই গরিব ঘরের মেয়ে সে,তার উপর বাচ্চা না হওয়ায় সব দোষ তার উপরেই এসে পড়ে ,এমনি ভালো হলেও এই এক বিষয়ে শ্বশুড়ির খেদের শেষ নেই,এ অবস্থায় শ্বশুর আর চুদবেনা শুনে মাথা ঘুরে ওঠে তার।বেজায় বড়লোক মধু,বিনার বাপের বাড়ির পাঁচ পাঁচটা মুখ মধুর পয়সা ছাড়া হাঁড়ি চড়েনা ওবাড়িতে,উদার হাতে বিনা বাপ ভাইবোনের জন্য এবাড়ি থেকে টাকা পয়শা জিনিষপত্র পাঠায়,শ্বশুর শ্বাশুড়ি দেখেও বলেনা কিছু,শ্বশুর লম্পট লুকিয়ে তার দেহ দেখে,বিয়েয় পরদিনই সেটা টের পেয়েছিল বিনা।তবুও শ্বশুর বাড়িতে আরাম আয়েশ খাওয়া পরা মাখার কোনো অভাব নেই তার,এ অবস্থায় শ্বশুর শ্বাশুড়ি কুপিত হলে সর্বনাশই হবে তার।গজগজ করে মাধুরী,কত কষ্ট করে রাজি করালাম লোকটাকে,একদিন একটু সেবা করে পেটে ছেলেটা নেবে তা না,শুধু বাহানা,তোমার অত কি,গুরুদেব তো বলেই দিয়েছেন ধম্মে বিদেন আচে ওসপের,”হিতে বিপরীত হচ্ছে বুঝে তাড়া তাড়ি মাধুরীর কাছে যেয়ে বসে বিনা,ভুল হয়ে গেছে মা,আপনি চিন্তা করবেননা,বাবাকে আমি ঠিক মানিয়ে নেব,,”বলে শান্ত করতে চেষ্টা করে শ্বশুড়ি কে।কেমন করে মানবে,একবার রাগ হলে মহাদেবের ষাঁড় উনি,মনে মনে হাঁসে বিনা,ও আমি ঠিক মানিয়ে নেব ক্ষন,দেখবেন আমি চাইলে বাবা ফেলতে পারবেন না আমাকে,এতক্ষণে মুখে হাঁসি ফোটে মাধুরীর,লক্ষি বৌমা,বেঁচে থাক,কোল জুড়ে ছেলে আসুক,”বলে থুতনি ধরে আদর করে বিনাকে।একটু পরে ঘরে ফেরে মধু,বিনা কে ইশারা করে,”আমি চানে গেলাম” বলে স্নানে যায় মাধুরী। শ্বাশুড়ি যেতেই শ্বশুরের কাছে এগিয়ে যায় বিনা,পরনে কমলা ডুরে শাড়ি একপরল করে পরা, যথারিতি ব্লাউজ নাই গতরে,এলোচুল পিঠময় ছড়ানো একেবারে শ্বশুরের কোলের কাছটিতে যেয়ে দাঁড়ায় বিনা,মধু মুখ তুলে তাকাতেই বাহু তুলে বগল দেখিয়ে বেশ সময় নিয়ে চুল খোঁপা করে।শ্যামলা পুত্রবধূর কামানো বাসি বগল দেখে মধু,চার পাঁচদিন আগে বগল কামিয়েছে বিনা,এর মধ্য রোয়া রোয়া লোম উঠে কালচে হয়ে উঠেছে বগলের বেদি,গরমে বেশ ঘেমে উঠেছে বিনারানী রিতিমত ঘাম চুইয়ে পড়ছে তেলতেলে শরীর বেয়ে পাউডার মিশ্রিত বগলের কুচকির ঘামের মিষ্টি একটা গন্ধ ভেসে আসছে আসছে বৌমার গা থেকে,হাতের চাপে আঁচল সরে যায় বিনার,বামদিকের নধর গোদা মাইটা আদর খাবার জন্য মুখ উঁচিয়ে থাকে মধুর দিকে।উসখুস করে মধু,শ্বশুরের ভাব চক্কর দেখে,” ইস,রাগ দেখে বাঁচিনা, মার খেলাম আমি,আর রাগ হল বাবুর,”তিব্র অভিমানী সুরে আদুরে গলায় শ্বশুরের প্রতি কটাক্ষ হানে বিনা।লম্পট হলেও রাশভারী লোক মধু বিনা কেন স্ত্রী মাধুরীও কোনোদিন এভাবে কথা বলার সাহস পায়নি তার সাথে,তাই বিনার বলার ভঙ্গি কামনামদির চাহনি অর্ধউলঙ্গ দেহ সুসমা স্বাভাবিক ভাবেই তিব্র কামনার উদ্রেক ঘটায় তার মধ্যে,থেমে থাকে না বিনা,”আপনি ছাড়া কে দেখবে আমাকে,কি হবে আমার,”বলতে বলতে শাড়ী শায়ার ঝাপ কোমরের উপর তুলে ,”আর এটার,”বলে শ্বশুরকে গুদ দেখায় বিনা।এতক্ষণ ভাব দেখালেও পুত্রবধূর গোলগাল পালিশ উরুর খাজে ডাঁশা যোনী দেখে নিজেকে আর সামলাতে পারেনা মধু,তাড়াতাড়ি বিনার সামনে হাঁটু গেড়েঁ বসে চুক করে চুমু খায় গুদে।আহঃ রাজ্যজয় করার আবেশে কাৎরে ওঠে বিনা,মধুর মাথাটা তার নরম গরম তলপেটে চেপে ধরে একটা পা একটু তুলে উরু ফাঁক করে শ্বশুরের জিভের কাছে মেলে ধরে যোনীর ফাটলটা।চুকচুক করে যোনী চোষে মধু,দু মিনিটেই দুদিনের উপোষী বিনা,ওভাবেই জল খসায় শ্বশুরের জিভে।বিনার নরম ধামার মত নিতম্ব চেপে ধরে তলপেটের কোমোল ভেলভেটের মসৃণতায় মুখ ডুবিয়ে বিনার তিব্র রাগমোচোন অনুভব করে উঠে দাঁড়তেই শ্বশুরের দিকে তাকিয়ে,দুটানে পরনের শাড়ীটা খুলে ফেলে বিনা, শায়ার কশিতে হাত দিতেই চোখ বড় হয়ে যায় মধুর,দিনের বেলা কি করছে ছুড়ি,ভাবতে না ভাবতেই কশি খুলে ছেড়ে দিতেই ঝুপ করে পায়ের কাছে পড়ে শায়াটা। সম্পুর্ন উলঙ্গ পুত্রবধূকে দেখে মধু,কোমরে কাল সুতোর ঘুনশি ছাড়া কিছুই নেই বিনার শরীরে। আবার খুলে গেছে এলোখোঁপা,মুখে মোহনীয় হাঁসি কামুক শ্বশুরের দিকে বড়বড় নির্লজ্জ চোখে তাকিয়ে বাহু মাথার উপরে তুলে উত্তুঙ্গ নধর মাই চেতিয়ে বগল মেলে আবার খোঁপা করে বিনারানী।দুদিন চোদেনি মধু,তার উপর তরুনী পুত্রবধূর উদ্দাম নির্লজ্জতা তাকে আকর্ষিত করার জন্য বিনার আপ্রান প্রয়াস প্রচন্ড ভাবে কামার্ত করে মধুকে।শ্বশুরের ধুতির নিচে একফুটি মুষলটা খাড়া হয়ে মাথা দোলাচ্ছে দেখে এগিয়ে আসে বিনা,একহাতে ধোন চেপে কচলানোর ভঙ্গিতে নেড়ে দিতে দিতে চুমুর আশায় মুখটা তুলে ধরে শ্বশুরের কাছে,বামহাতে বিনার নগ্ন কোমর জড়িয়ে ধরে ডান হাতে থাবায় বিনারানীর একটা নরম ডাব চেপে ধরে পুত্রবধূর ফাঁক হয়ে থাকা রসালো ঠোটে ঠোট ডোবায় মধু।

কামুকী বিড়ালির মত উম উম করে বয়ষ্ক কিন্তু অভিজ্ঞ শ্বশুরের আদর খায় বিনা,পুত্রবধূর ধামার মত মসৃণ তানপুরার খোলের মত পাছার নরম ডৌল মলে মধু,হাত বুলিয়ে আদর করতে করতে আঙুল ঢোকায় দুই নিতম্বের খাঁজে। এতক্ষণ বেহায়াপনা করলেও শ্বশুরের আঙুলটা তার ঘামেভেজা পাছার খাদের ভিতর তার পায়ুছিদ্র স্পর্ষ করতেই ,”ইসস ওখানে না,”বলেএকটু ছটফট করে ওঠে বিনা,কেন কি হবে,” ওভাবেই জায়গাটায় আঙুলরেখে বলে মধু,না, ওখানে নোংরা,”আদুরে গলায় শ্বশুরের বুকে মুখ ঘসতে ঘসতে বলে বিনা;বেশি বাড়াবাড়ি করলে ওখনেও ঢোকাবো কিন্তু,শ্বশুরের গলায় অসম্ভব অশ্লীল হুমকির সুরে একটু ঘাবড়ে যায় বিনা, মুখ তুলে শ্বশুরের দিকে তাকাতেই মুচকি হাঁসে মধু,শ্বশুরের হাসিতে ভয় কেটে যায় বিনার,”ইস অসব্য আমার ব্যাথা লাগবেনা বুঝি,”বলে জোরে টিপে দেয় শ্বশুরের মুষলটা সেই সঙ্গে বুড়োটার আবার কি মতলব হয় সেই আশংকায় ধুতি খুলতে শুরু করে মধুর।লক্ষি ছেলের মত পুত্রবধূর হাতে নেংটো হয় মধু বিনা হাঁটু মুড়ে তার সামনে বসে লিঙ্গের মুন্ডিটা মুখে পুরে নিতে বিষ্ময়ের সীমা থাকেনা তার।বৌমাকে দিয়ে হোল চোষায় মধু,যদিও আনাড়ীর মত শুধু শ্বশুরের রাজ হাঁসের ডিমের মত বড় মুন্ডিটাই চোষে বিনা তবুও পুত্রবধূর আন্তরিকতায় খুসি হয় মধু,

একটু চুষেই উঠে দাঁড়ায় বিনা শ্বশুরের গলা জড়িয়ে ধরে,”মা চলে আসবে তাড়াতাড়ি করুন,বলে শ্বশুরের উরুতে গুদ ঘসতেই বেঁটে পুত্রবধূকে কোমর ধরে একটু উঁচু করে কোমর নিচু করে দাঁড়িয়ে দাঁড়িয়েই বিনার ফাটলে লিঙ্গ গছিয়ে দেয় মধু,এক ঠেলায়বৌ মার গরম গর্তে প্রবিষ্ট করাতেই,আহঃ মা গো”বলে দুপা দিয়ে শ্বশুরের কোমর জড়িয়ে ধরে কোলে উঠে পড়ে বিনা।পুত্রবধূর হাঁড়ির মত থলথলে পাছার নরম দাবনা দুহাতের থাবায় চেপে ধরে নিচ থেকে মেলে থাকা অরক্ষিত গুদে সজোরে লিঙ্গ চালনা করে মধু।

পওক..পওক..পক্ পক্..একটা মিষ্টি মোলায়েম শব্দে গুদের ভিতরে শ্বশুরের পাকা লিঙ্গটা জরায়ুর মুখে ঘা মারছিল বিনার,দুহাতে শ্বশুরের গলা জড়িয়ে সুখের আবেশে দুচোখ বুজে ঠাপ খাচ্ছিল বিনারানী।দাঁড়িয়ে দাঁড়িয়ে চুদতে চুদতে বিনাকে নিয়ে বিছানায় যেয়ে বসে মধু,তারপর বিনাকে উপরে রেখে চিৎ হয়ে শুয়ে পড়ে বিছানায়।শ্বশুরের কোলের উপর বিপরীত বিহারের ভঙ্গিতে লজ্জায় একটু থমকে থাকে বিনা, মধু কিছু করছে না অথচ মাংএর মধ্যে লিঙ্গটা বলিষ্ঠ ভাবে ঢুকে আছে দেখে বাধ্য হয়েই লজ্জার মাথা খেয়ে কোমোর ওঠানামা শুরু করে সে,প্রথমে আস্তে আস্তে শুরু করলেও একটু পরেই লজ্জার আড় ভেঙ্গে যায় বিনার পাছ দুলিয়ে ধারাবাহিক ছন্দে মেতে ওঠে বিপরীত বিহারে,এতক্ষণ নিস্ক্রিয় থাকলেও সাস্থ্যবতী পুত্রবধুর মোটামোটা জাং এর ফাঁকে কচি তালসাঁশের মত গুদের ভিতরে নিজের লিঙ্গটার আসাযাওয়া দেখে বিনার দোদুল্যমান বিশাল চুঁচি দুহাতে চেপে ধরে তলঠাপ শুরু করে মধু।শ্বশুরের ধোনের মাথা তার আনকোরা বাচ্চাদানিতে ঢুকছে বের হচ্ছে বুঝে শ্বশুর এখন মাল দিলেই বাচ্চা পেটে আসবে বুঝে দুহাত মাথার পিছনে দিয়ে শ্বশুরের লোমোশ তলপেটে নিজের মাখনজমা নরম তলপেট ঘসতে ঘসতে আহত পশুর মত,আআআ…বাবা দিন আপনার বৌমার পেট করুন আহঃ আআআ মাগো মাদেঃদেঃ দেএএ..বলে কাৎরে ওঠে বিনা।বিনার কাতর আহব্বান চেতিয়ে তোলা মাই ঘামে ভেজা বগলতলী সেইসাথে তলপেটের পেশি থামের মত ভারী উরুর চাপে সংকুচিত যোনীর কোমোল নিষ্পেষণ নিজেকে সামলাতে পারেনা মধু,লেঃলে মাগী গুদ ফাঁক করে শ্বশুরের বাচ্চা ঢুকিয়ে নেহঃআহঃআহঃআআআ…করে দুদিনের জমা বাসী বির্যের সদ্গতি করে বিনার ভিতরে।

এতক্ষণ স্নানঘরের ভিতরে দরজার ছিদ্র দিয়ে শ্বশুর বৌমার করা দেখছিল মাধুরী, গুরুদেবের কথামত সন্তানের জন্য সাধনা কোন পাপ নয়,বরং পুন্য তাই স্বামীর সাথে পুত্রবধুর যৌনকর্ম কোনো দ্বিধা দন্দ নেই তার মনে,যদিও তার দৃষ্টিতে পবিত্র এই যৌনলিলা দেখে অনেক বছর পর পাকা গুদটা ভিজে গেছে তার।

বয়ষ অসুখ বিসুখে যদিও শরীর ভেঙ্গে গেছে তার,তবুও যৌবন কালে বেশ সুন্দরি ছিল মাধুরী। ছোটখাট গড়নের পাতলা ছিপছিপে অতিরিক্ত ফর্সা পুতুল পুতুল চেহারার মাধুরীর জন্য ছ ফুট লম্বা অতি কামুক মধু ছিল অসম পুরুষ।মধুর চাটা চোষা ভাল লাগত না মাধুরীর,সেই সাথে ছোট্ট ঝিনুকের মত ক্ষুদ্রাকৃতি গুদে মধুর ভীমলিঙ্গ বাইতে কষ্ট হত তার।মধুর সাথে চোদন মানেই কান্না কাটি যন্ত্রনা ছিল তার জন্য বাধা বিষয় । যদিও যৌনসুখ পেয়েছিল মাধুরী তবে মধুর কাছে নয় অন্য কারো কাছে।তখন ত্রিশ বছর বয়ষ মাধুরীর।সুবলের বয়ষ সাত।কামুক মধুর ভোগ করার স্বাদ মিটে গেছে তত দিনে স্বামীর সাথে যন্ত্রণাকর সঙ্গম থেকে বেঁচেছে মাধুরীও।প্রায় দুবছর বিছানাও আলাদা দুজনের।ছেলে সুবলকে নিয়ে মাধুরী ভিতর বাড়িতে আর মধু বাহির বাড়িতেই থাকে বেশিরভাগ। স্বামীর বার মুখিতা,বিভিন্ন রমনীর সাথে সম্পর্কের কথা কানে আসত মাধুরীর,নিজে সুখ দিতে পারেনা,তাছড়া বড়লোক পুরুষমানুষের বারমুখি দোষ থাকেই, স্বামী দেবতা, এরকম শিক্ষায় ধর্মীয় আবহে বেড়ে উঠেছিল সে।তবুও সংসার ছেলে নিয়ে মেতে থাকলেও মঝে মঝে একা লাগত মাধুরীর,ভরা যৌবনের ঠিক এসময়ই তার জীবনে এসেছিল নরেন।বাইশ তেইশের ফর্সা ছিপছিপে তরুন তাদের দোকানেরই কর্মচারী ছিল ছেলেটা।তাকে দেবীর মত ভক্তি করত, তার চোখে তার প্রতি একটা অবাক করা মুগ্ধতা দেখে সুদর্শন তরুন কর্মচারীতে মজেছিল মাধুরীও।সে সময় এমন অবস্থা হয়েছিল যে নরেনের মুগ্ধ দৃষ্টির সামনে আসলেই ভিজে যেত তার যুবতী যোনী। বিবাহিতা একসন্তানের মা,প্রেম ভালোবাসা করার ইচ্ছা বা বয়ষ না থাকলেও অতৃপ্ত কামনা বাসনা জমে ছিল মাধুরীর ফর্সা ছিপছিপে শরীরের গোপোন ভাঁজে ভাঁজে।ভালোবাসা প্রেম মোহ নয় বড়লোক বাড়ির সুন্দরি গৃহবধূরসেই কামনায় বলি হয়েছিলসদ্য যুবক নরেন। মাই পাছা খুব বড় ছিলনা ছোটখাট গড়নের মাধুরীর। তবে সেই বয়ষে ডাঁশা পেয়ারা আকৃতির সুডৌল স্তন ছিল তার। ছোটখাটো হলেও সরু কোমরের নিচে মাখনের তালের মত সুগঠিত ছিমছাম পাছার ডৌল,আর অতি ফর্সা মসৃণ কিশোরীসুলভ দুখানি উরুর গড়ন খুব মানানসই ছিল টুলটুলে মুখখানির সাথে।প্রথম যেদিন এসেছিল নরেন সেদিন বাড়িতে সত্যনারায়ণ পুজোর ব্যস্ততা ছিল,কজের লোক এসে,দোকানের লোক ভাঁড়ার ঘরের চাবি চাচ্ছে, “শুনে বিরক্ত হয়েছিল মাধুরী,বেরিয়ে এসে অপরিচিত নরেন কে দেখে,”তুমি কে,কি নাম,আগেতো দেখিনি” জিজ্ঞাসা করতে নিজের পরিচয় দিয়েছিল নরেন,দোকানের নতুন কর্মচারী, গৃহকর্ত্রী মালকিন জানা সত্ত্বেও তাকে ড্যাব ড্যাব দেখছে অনুভব করে কিছুটা বিরক্ত হলেও মজাও পেয়েছিল মাধুরী,নতুন লোক চাবি দেয়ার প্রশ্নই আসে না,”যা নেবে আমি ভাঁড়ার খুলে দিচ্ছি নিয়ে যাও,”বলে নরেন কে আসতে বলেছিল মাধুরী,সে আগে পিছে পিছে আসছিল নরেন। গৃহস্থ ঘরের কূলবধু পরনে একপরল সাদা খোলের লাল পাড় শাড়ী বাড়িতে গৃহকর্মে ব্যাস্ত বলে সেমিজ শায়ার বালাই নেই,ঘামে ভিজে পাতলা শাড়িটা একটু ঢুকে ছিল দুই নিতম্বের মাঝের ফাটলে, পিছনে আসা যুবকের উত্তপ্ত দৃষ্টি যে তার ঐজায়গায় আটকে আছে বেশ বুঝতে পেরেছিল মাধুরী,ভাঁড়ার খুলে তিক্ষ্ণ দৃষ্টিতে নতুন কর্মচারী ছোকরার লাল হয়ে ওঠা মুখমন্ডল পাতলা ধুতির কোঁচড়ের কাছে উঁচু হয়ে থাকা দেখে বিরক্ত স্বরে “কি নিবে তাড়াতাড়ি নাও”, বলে তাগাদা দিয়ে ছিল নরেন কে,একেবারে এবাড়িতে নতুন,একটু উসখুস করে,”বৌদি,পোস্ত আর হিংকোথায় আছে জিজ্ঞাসা করেছিল নরেন,হিং নিচের থাকে,আর পোস্ত ঐ উপরের বৈয়ামে,”হাত তুলে নরেনকে দেখিয়েছিল মাধুরী সেই সময় ব্লাউজ হীন শরীরে কাঁধের কাছ থেকে আঁচল সরে মাখনরাঙা একখানি সুডৌল বাহু উন্মুক্ত হয়ে গেছিল তার,”আ মরন, ছোড়া আবার দেখছে’ বুঝে তাড়াতাড়ি পিঠের উপর থেকে আঁচল টেনে গা ঢাকতে গেছিল মাধুরী এ অবস্থায় খালি গায়ে বাহু তুলতেই বগল দেখা গেছিল তার,নরেন ছোকরার দৃষ্টি চুম্বকের মত তার ফর্সা বগলতলীর কুঞ্চিত কেশদামে আটকে গেছে বুঝে লজ্জা পেয়েছিল মাধুরী, হোক না চাকর, মদ্দা পুরুষ তো,মাগীদের বগল দেখে ওদের গরম ধরবেই শরীরে।তছাড়া তার দিকে এতগুল বছরে কেউ সাহস পায়নি এভাবে তাকাতে।আঁচল টেনে,কি হল দাঁড়িয়ে আছ কেন,বলে একটু ধমক দিয়েছিল মাধুরী,হ্যা এই নিচ্ছি বলে মালামাল রাখা থাকের দিকে এগিয়েগেছিল নরেন,নিচ থাক থেকে হিং এর বৈয়াম থেকে হিং বের করে উপরের থাক থেকে বৈয়াম নামিয়ে,”আরে এ দেখচি এলাচ,বৌদি এটাতেতো পোস্ত নেই” বলে তাকিয়েছিল মাধুরীর দিকে,একটু আনমোনা হয়ে ছেলেটার অদ্ভুত তাকানোটা বিশ্লেষণ করছিল মাধুরী, নরেনের ডাকে সম্বতি ফিরতেই ,ছোড়া তাক থেকে ভুল বৈয়াম নামিয়েছে দেখে,একটু বিরক্ত হয়ে,”আহ,ঐটাতে বলেছিলাম নাকি,দেখি সর” বলে এগিয়ে যেয়ে থাক থেকে পোস্তের বৈয়াম নামিয়েছিল মাধুরী,থাকের কাছেই দাঁড়িয়ে ছিল নরেন, হাত তুলে বৈয়াম নামানোর সময় এবার শুধু ঘামে ভেজা বগল না আঁচল সরে একটা ডাঁশা মাই উন্মুক্ত হয়ে গেছিল মাধুরীর,ভক্তের যেমন দেবী দর্শন তেমন দৃষ্টিতে দেখেছিল নরেন,প্রতিমার মত সুন্দরি গৃহকর্ত্রীর, জমাট মাখনের মত ফর্সা সামান্য নিম্নমুখী যুবতী স্তনভার রসালো বোটা টাটিয়ে আছে খয়েরী স্তনবৃন্তের উপর।লজ্জায় টকটকে লাল হয়ে উঠেছিল মাধুরীর মুখ,এত বড় সাহস, সামন্য চাকর,রেগে গেলেও মনের কোনে কোথায় যেন একটা খুশির ছোয়া অনুভব করেছিল মাধুরী সেই সাথে দুই পায়ের খাঁজে লোমে ভরা গুদে জীবনে প্রথমবার জোয়ার এসেছিল তার।

নরেন চলে যাবার পর শরীর ভালো লাগছেনা বলে ঘরে দোর দিয়েছিল মাধুরী,আয়নার সামনে দাঁড়িয়ে দেখেছিল নিজেকে,সাত বছরের ছেলের মা,কিন্তু এখনো কিশোরী সুলভ সৌন্দর্য তার শরীরে, সেদিন সারাদিন একটা শিহরণের মধ্যে কেটেছিল মাধুরীর সময়, বার বার নরেনের সুদর্শন মুখ,মুগ্ধ চাহনি, তার বগল দেখে লজ্জা পাওয়া ,সবশেষে ভাঁড়ার ঘরে তার মাই দেখে ধুতির নিচে কচি ছেলেটার ধুতির নিচে উঁচু হয়ে ওঠা,রাতে বিছানায় শুয়ে নতুন কর্মচারী ছেলেটার কথা ভেবে বুকের ভিতরে কেঁপে কেঁপে উঠেছিল তার।নিজেকে চোখ রাঙিয়েছিল মাধুরী,গৃহস্থবাড়ির বৌ সে স্বামী সংসার সব আছে,এ অবস্থায় সামন্য কর্মচারী বয়ষে ছোট একটা ছেলেকে নিয়ে কি ভাবছে সে,পরক্ষনেই নরেনের মুখটা ভেসে উঠেছিল তার চোখের সামনে,বেড়ে দেখতে ছোঁড়া,আর সাহস,হ্যা সাহসও আছে ছেলেটার,কিশোরী মেয়ের মত দাঁত দিয়ে আঙুল কামড়েছিল মাধুরী,ভাঁড়ার ঘরে ছোকরার ধুতির তলে উঁচু হয়ে থাকা লিঙ্গের কথা ভেবে গুদ ভিজে উঠেছিল তার।শাড়ী তুলে গুদে হাত দিয়েছিল মাধুরী,মেদহীন সমান তলপেটে সন্তান ধারনের সামান্য দাগ দুএক জায়গায় নিচে দু উরুর খাঁজে লোমের জঙল, বর্ধিষ্ণু গোড়া হিন্দু বাড়ির মেয়ে কিশোরী বয়ষে গজানোর পর থেকে কখনো যৌনকেশ নির্মুল হয়নি,কোমোল শ্যাওলার মত লতানো বালে ভরা তার যৌনপ্রদেশ। পরদিন আবারএসেছিল নরেন,ছোড়কে দেখেই গুদে বান ডেকেছিল মাধুরীর,প্রয়োজন না থাকা সত্ত্বেও নরেনের সাথে যেয়ে ঢুকেছিল ভাঁড়ার ঘরে।অনেক জিনিষ নেয়ার ছিল নরেনের,ডাকলেই চার পাঁচটা চাকর আসে, অথচ চঞ্চল কিশোরীর মত নিজেই সেদিন সব বের করে করে দিয়েছিল মাধুরী,বৌদি আমি করছি আমাকে বলুন,”নরেন বার বার বলা সত্ত্বেও,”তুমি নতুন মানুষ পারবেনা “বলে নিবৃত্ত করেছিল নরেনকে। আগের দিনের মতই একবস্ত্রা মাধুরী,জামা নেই গায়ে,পরনে একপরল কলাপাতা রাঙা ডুরে শাড়ীএকরাশ পাছা ছাপানো এলোচুল পিঠময় ছড়ানো আভুষন বলতে গলায় চিকন সোনার চেন মালা, শাখার সাথে দুগাছা সোনার চুড়ি কপালে সিঁদুর টিপ,পাতলা আঁচলে ঢাকা অনস্র বুক,মাখনের মত খোলা কাঁধ,পিঠের প্রায় অর্ধেকটাই উন্মুক্ত কজের ব্যাস্ততায় বার বার এলোখোঁপা খুলেছিল মাধুরীর,আর প্রতিবারি ফর্সা নগ্ন বাহুতুলে বগল দেখিয়ে খোঁপা বেধেছিল সে।যে দর্শন মাত্র একবার হয়েছিল ,সেই দুর্লভ দর্শন বার বার ঘটায় হতঃবিহব্বল হয়ে গেছিল নরেন,যুবক ছেলেটার লাল হয়ে ওঠা মুখ তলপেটের নিচে ধুতির তলে খাড়া হয়ে ওঠা লিঙ্গ আড়াল করার ব্যার্থ চেষ্টা দেখে মজা পেয়ে ছিল মাধুরী,যুবক ছেলেটাকে পরিপুর্ণ গরম করতে পেরে,নিজের নারীত্বের সৌন্দর্যের গৌরবে গুদের ফাটল ভরে উরু বেয়ে রস গড়িয়ে পড়েছিল তার। ভাঁড়ার ঘরের ভিতরে মালা মাল ডাঁই করে রাখা,মেঝে ময় বস্তা বাক্স ছড়ানো,তার মাঝখানেই দরকারি জিনিষ গুলো জমা করে রাখছিল দুজন,তাক থাকে মালামাল নামতে ওঠাতে আসতে যেতে,বেশ কবার শরীরের সাথে শরীর,মাধুরীর খোলা বাহুতে পিঠে উরুর সাথে উরুতে মায় বেশ কবার বৌদিমনির শাড়ী পরা নরম পাছায় খাড়া হয়ে থাকা লিঙ্গটা ঘসা খেয়েছিল নরেনের,প্রথম কবার ভয়ে কাঠ হয়ে গেলেও,মাধুরীর মুখের মিষ্টি হাঁসির আভা এতটুকুও কমতে না দেখে সাহস বেড়েছিল নরেনের।পরে জেনেছিল মাধুরী যতটা নিষ্পাপ দেখতে ততটা নিষ্পাপ ছিলনা ছোকরা। মাধুরী পর্যন্ত আসতে পাঁচপাঁচটি মাগীর গুদে হাতে খড়ি হয়ে গেছিল নরেনের।এর মধ্যে নিজের বৌদি গ্রামের দুটি মেয়ে,এর আগে যে মাড়োয়ারির অধিনে কাজ করেছিল তার স্ত্রীবিধবা কন্যা বিধবা বোন ছিল।তার পরদিন ভাঁড়ার ঘরে তার মাইয়ে হাত দিয়ে ছিল নরেন, থাক থেকে পাঁচফোড়নের বৈয়াম নামাচ্ছিল মাধুরী পিছনেই দাঁড়িয়ে ছিল নরেন,অরক্ষিত বগলের তলা দিয়ে হাত ঢুকিয়ে তার বাম স্তন কচলে ধরেছিল ছোড়া,চমকে শিহরণে থমকে গেছিল মাধুরী,মনেমনে এটাই চাইলেও মুখে কিছু না বললে মান থাকেনা,তাই গলা না তুলে,এত বড় সাহস,”বলে কৃত্তিম রাগে ঘুরে দাঁড়িয়ে মুখামুখি হয়েছিল নরেনের,তাড়াতাড়ি তার সামনে হাঁটু মুড়ে বসে তার পা জড়িয়ে ধরে,”ক্ষামা করুন বৌদি,দোহাই লাগে আপনার”বলে কাকুতি মিনতি শুরু করেছিল নরেন।ছেলেটা ওভাবে পা জড়িয়ে ধরায় আৎকে উঠেছিল মাধুরী,দিনের বেলা ভাঁড়ার ঘরে নির্জনে এভাবে কেউ দেখলে কেলেংকারীর শেষ থাকবেনা,এই অবস্থায় নিচুঁ গলায়,”এই ছেলে ছাড়ো,আহ,কি হচ্ছে এসব,আচ্ছা ঠিক আছে,ছাড়ো এবার,বলে পা ছাড়িয়ে নেবার চেষ্টা করেছিল সে,বলুন ক্ষমা করেছেন,ছেলেটা তার তলপেটে গুদের কাছে মুখ ঘসছে অনুভব করে গায়ে কাঁটা দিয়েছিল মাধুরীর,তাড়াতাড়ি, আচ্ছা ঠিক আছে,বললাম তো ক্ষমা করেছি এবার ছাড়ো”বলে এবার জোর করতেই পা ছেড়ে উঠে দাঁড়িয়েছিল নরেন।কান্নায় মাখামাখি সুন্দর ছেলেটাকে দেখে মায়া হয়েছিল মাধুরীর,”তোমাকে আমি ভালো মনে করেছিলাম” বলে বুকের উপর আঁচল টেনে আধখোলা স্তন ঢাকতেই,কান্না ভেজা চোখে মাধুরীর চখের দিকে তাকিয়ে,”বৌদি,আপনি এত সুন্দর যে আমি সামলাতে পারিনি নিজেকে।”বলে দু হাত জোড় করেছিল নরেন।গলে গেছিল মাধুরী,হাত বাড়িয়ে করতলে মুখ ধরে চুম্বন করেছিল নরেনকে।নিজের সেই সৌভাগ্য বিশ্বাস করতে না পারলেও সুযোগ নিতে দেরি করেনি নরেন, মাধুরীকে বুকে জড়িয়ে ধরে অধরে অধর মিশিয়ে দুহাতে পাছা চেপে তলপেটে তলপেট মিশিয়ে দিতেই,দরজা বন্ধ কর” হাঁপাতে হাঁপাতে বলেছিল মাধুরী,দিনের বেলা হলেও ভাঁড়ার ঘর বাড়ির পিছনে হওয়ায় খুব একটা কেউ আসেনা এদিকে এই ভরষায় কামের তাড়নায় দিগ্বিদিক জ্ঞানশুন্য ,নরেন দরজায় খিল দিয়ে আসতেই পরনের শাড়ী কোমরে তুলে ভাঁড়ার ঘরের মেঝেতেই শুয়ে পড়েছিল সে।পরনের গেঞ্জি খুলে মাধুরীর আঁচলটা বুক পিঠ থেকে সরিয়ে ধুতির পাট সরিয়ে নিজের দৃড় লিঙ্গটা বের করতেই মুখ নিচুঁ করে যুবক নাগরের ধোন দেখেছিল মাধুরী ছোট আকৃতির কাঁচা তেতুলের মত শক্ত লিঙ্গটা একরাশ বালের জঙলের ভিতর থেকে মাথা উঁচিয়ে আছে দেখে ওটার আকারে সন্তুষ্ট মাধুরী হাঁটু ভাজ করে নিজেকে মেলে দিতেই মুখ নামিয়ে ছোট গুদটা চেটে দিয়ে ছিল নরেন।স্বামীর চাঁটা চোষা পছন্দ না হলেও সদ্য কৈশোর থেকে যৌবনে পা দেয়া ছেলেটার গুদ চাটা ভালো লেগেছিল তার।বেশ কবার চেঁটে নরেন উঠে বসতেই,”আর একবার ওখানে মুখ দাওতো,”বলে ফিসফিস করে গুদের বালে ভরা পাপড়ি দু আঙুলে চিরে ধরেছিল মাধুরী,সুন্দরি গৃহবধূর গরম গুদে কখন হোল ঢোকাবে এই তালে থাকলেও সুন্দর দামী গুদটা আর একবার চাঁটতে বলায় অনিচ্ছা সত্ত্বেও মুখ নামিয়েছিল নরেন,বেশ কিছুক্ষণ গুদ চুষতেই বেলা চড়ছে যে কেউ আসতে পারে এই হুস হয়েছিল মাধুরীর,এই ছেলে হয়েছে,এস এবার” বলে ডাকতেই উঠে বসে যোনী ফাটলে লিঙ্গ ঠেলে দিয়েছিল নরেন।এক বাচ্চার মা মধুর মত ভীম লিঙ্গধারি পুরুষের স্ত্রী তবু ক্ষুদ্রাকৃতি গুদে খাপে খাপে এঁটে বসেছিল নরেনের লিঙ্গ।দুহাতে মাধুরীর ডাঁশা মাই চেপে দ্রুত গতিতে ঠাপিয়েছিল নরেন,গুদে ফেনা কেটে রস খসতেই দুহাত মাথার উপর তুলে আআ আআহঃ কাতর শব্দে পাল খাওয়া কুকুরীর মত শরীর টান করেছিল মাধুরী,সামান্য চাকর হয়ে প্রতিমার মত সুন্দরি গৃহকর্ত্রীর গুদ মারার চরম উত্তেজনা সেই সাথে কালো লতানো চুলে ভরা বগলতলী,মাধুরীর ফর্সা বাহুর তলে বগলের বেদিতে ঘামে ভেজা চুল গুলো লেপ্টে গাঁদাফুলের মত ঝাঁঝালো মিষ্টি গন্ধ ছড়াচ্ছিল, মুখ নামিয়ে স্তনের বোঁটা চুষতে চুষতেই বগলে জিভ দিয়ে ছিল নরেন,ছোড়াটা তার বগল চুষছে,মদ্দা পুরুষ মাগীদের বগলতো চুষবেই,ভাবতে বভাবতেই পাছা নাচিয়ে আআআআ….জোরে দাও ইসস বলে দুপায়ে কোমর জড়িয়ে ধরেছিল নরেনের।”বৌদিমনি কি সুন্দর গুদ তোমার, আহঃহহ আহআহ,আমিই আর পারলাম নাআআ বলে মাধুরীর গুদের ফাঁকে মাল ঢেলেছিল নরেন,সেই শুরু তারপর দির্ঘ দুটি বছর তরুণ ছেলেটাকে দিয়ে গুদ মারিয়েছিল মাধুরী।

কচি ছেলেটার চোদনে পেটে বাচ্চা এসেছিল মাধুরীর,কিন্তু জন্মাবার আগেই মারা যায় বাচ্চাটা।তারপরই শরীর ভাঙতে শুরু করে মাধুরীর মাসিকের গন্ডগোল,অম্বল,বিভিন্ন অসুখে চেহারার দেবী সুলভ সৌন্দর্য নষ্ট হয়ে শেষ পর্যন্ত জরায়ুর টিউমারে জরায়ু কেটে বাদ দিতে হয় তার।ততদিনে নরেন বিদায় নিয়েছে এবাড়ি থেকে।তখন চল্লিশ বিয়াল্লিশ বছর বয়ষ মধুর লাম্পট্যের চুড়ান্ত গগনে অবস্থান করছে সে,কোন মাগী পছন্দ হলে ছলে বলে কৌশলে তাকে বিছানায় নেয়া চাই।বাজারের বড় আড়ৎদার,সুদে টাকা খাটায়,যারা টাকা ধার নেয়,সুদের টাকা না দিতে পারলেই তাদের বৌ ঝি দের দিকে হাত বাড়ায় সে।এ ব্যাপারে কোনো নৈতিকতা বাছ বিচার কখনই ছিলনা মধুর।দোকানের যারা কর্মচারী ইচ্ছা হলেই তাদের বৌ বা মেয়ের সাথে রাত কাটায় মধু। মাধবলালের বৌ রাধা মেয়ে সবিতা,বিহারী রাখালদাশের ডাগোর উনিশ বছরের বৌ সুখি,মোহান এর বৌ প্রিতিলতা বোন নমিতা একি পরিবারে স্ত্রী কন্যা উভয়কেই শয্যায় নিয়েছে মধু,বিনিময়ে অবশ্য সবারই খাওয়া পরা মাখা নিশ্চিত করেছে সে।

Leave a Comment