মাই ম্যাডমাস্ট মমি – Bangla Choti Kahini

আমার মা দেখতে খুব সেক্সি। সেও খুব সুন্দরী। ছোটবেলা থেকেই আমি আমার মায়ের জন্য পাগল। যদিও আমার মা বেশ সহজ সরল, কিন্তু একবার তাকে একজন পুরুষের সাথে দেখে আমার ভ্রান্ত ধারণা দূর হয়ে গেল। তখন আমার বয়স 10-12 বছর। আমার বাবা একজন ট্রাক ড্রাইভার এবং তিনি যখন বাড়িতে আসেন, অবশ্যই তার সাথে অন্য কেউ থাকে। একইভাবে একবার বাবা বাড়িতে এলে তার সঙ্গে একজন লোক ছিল। সন্ধ্যে হলেই বাবা আর সেই লোকটা বারান্দায় বসে মদ খেতে শুরু করে। তারপর তারা খাবার খেয়ে বারান্দায় শুয়ে পড়ল। আমিও তাদের সাথে বারান্দায় শুয়েছিলাম এবং আমার মা নীচে উঠানে শুয়েছিলেন।

তারপর কিছু হবে রাত বারোটা। আমি প্রস্রাব করতে উঠলাম। আমি যখন প্রস্রাব করার জন্য নিচে যেতে লাগলাম, দেখলাম উঠানে আলো জ্বলছে। তারপর সিঁড়িতে আসতেই দেখি লোকটা উঠানে খাটের উপর বসে আছে আর আমার মা তার সামনে সম্পূর্ণ উলঙ্গ হয়ে দাঁড়িয়ে আছে। আমি তখন প্রথমবারের মতো আম্মুকে সম্পূর্ণ উলঙ্গ দেখলাম। এসব দেখে আমি সিঁড়িতে লুকিয়ে বসে ওদের দেখতে লাগলাম। ওরা নিজেদের মধ্যে কথা বলছিল আর আম্মু মেক আপ পরেছিল তখন তাকে খুব সেক্সি লাগছিল। তারপর মা নিজেই নিজের হাতে লোকটির জামা খুলে ফেললেন এবং তারপর তার বাঁড়াটি নিজের হাতে নিয়ে নাড়াতে লাগলেন এবং তারপর মুখে নিয়ে চুষতে শুরু করলেন। সেই লোকটার বাঁড়াটা পুরোপুরি খাড়া হয়ে গেলে মা তার ওপরে উঠে নিজের বাঁড়াটা নিজের গুদে নিয়ে উপরে নিচে যেতে লাগলো। দুজনের কান্নার আওয়াজ তখন সারা উঠানে। আম্মু সেই লোকটাকে কোন ভয় আর লজ্জা ছাড়াই চুদছিল, সেটাও এমন খোলা উঠানে। তারপর কিছুক্ষণ পর তাদের কান্নার আওয়াজ উঠল

তারপর সেই লোকটি মমির বোবোকে আদর করতে শুরু করে এবং তারা আবার কথা বলতে শুরু করে। তারপর সেই লোকটি তার জামাকাপড় পরল এবং মমিও তার পরতে শুরু করল তাই আমি উঠে দাঁড়ালাম এবং নিচে আসতে শুরু করলাম। কারণ আমার প্রস্রাব খুব জোরে আসছিল। আমি নিচে আসছিলাম তখন আম্মু তার ব্লাউজ পরে ছিল. তারপর আমাকে দেখে মা তাড়াতাড়ি তার ব্লাউজ পরিয়ে দিল তারপর আমার দিকে তাকিয়ে হাসতে লাগল। তারপর সোজা টয়লেটে গিয়ে প্রস্রাব করতে লাগলাম। বাড়ির পিছনে টয়লেট তৈরি করা হয়েছিল। তখন আমি প্রস্রাব করে এলাম, ততক্ষণে লোকটি উপরে উঠে গেছে এবং উঠানের আলো নিভে গেছে এবং আমার মাও খাটের উপর শুয়ে আছেন। তারপর আমিও উপরে গিয়ে শুয়ে পড়লাম এবং কিছুক্ষণ পর আমিও ঘুমিয়ে পড়লাম।

তারপর যখনই কেউ আমাদের বাড়িতে আসত, আমি আমার মায়ের যত্ন নিতাম। সেই লোকটাও আমাদের বাসায় অনেকবার এসেছে আর যতবারই এসেছে মাকে চোদার পরেই গেছে। ও ছাড়া আর কেউ এলে মা ওকেও চুদতো। তারপর একবার স্কুল থেকে তাড়াতাড়ি বাসায় এসে দেখি একটা লোক আমাদের বাসা থেকে বের হয়ে গেছে তারপর বাসায় গিয়ে দেখি মা তার জামা কাপড় ঠিক করছে। এটা দেখেই বুঝলাম মা ওকে চুদেছে। আবার মা ফোনে কারো সাথে কথা বলছিল আর বলছিল আজকে আসতে হবে। তারপর কথাটা শুনে বুঝলাম। তারপর রেডি হয়ে স্কুলে চলে গেলাম। কিন্তু স্কুলে যেতে আমার মোটেও ভালো লাগছিল না এবং আমিও দেখতে চাইছিলাম আজ কে আসবে। তাই অর্ধেক পথ ফিরে এলাম তারপর কোনরকমে গিয়ে বারান্দায় বসলাম।

তারপর নিচের দিকে তাকিয়ে দেখলাম মা সম্পূর্ণ উলঙ্গ হয়ে গোসল করার প্রস্তুতি নিচ্ছে। তখন শীতের দিন, তাই দেখলাম মা উঠানে রোদে বসে গোসল করতে লাগলেন এবং গোসলের পর সারা শরীরে তেল মালিশ করলেন তারপর মেকআপ ইত্যাদি লাগিয়ে বিছানায় শুয়ে ঘষতে লাগলেন। তার মসৃণ গুদ এবং সে তার এক হাত দিয়ে তার একটি বোবকে আদর করতে লাগল। তারপর আম্মু একজনকে ডেকে তার সাথে কথা বলতে শুরু করল। আজ মায়ের এই রূপ দেখে আমার হৃৎপিণ্ড দ্রুত স্পন্দিত হতে লাগল। তখন কেউ গেটে টোকা দিল, তখন মা উলঙ্গ হয়ে গেটের দিকে যেতে লাগল। এটা দেখে আমি আরও অবাক হলাম। তারপর মা গেট খুলতেই দুজন লোক ভিতরে ঢুকল। তারপর একে অপরকে দেখে তিনজনই হাসতে লাগল। তারপর তাদের একজন আম্মুর কোমরে হাত দিল আর অন্যজন মামীর ভোদা টিপতে লাগল। তারপর ওরা তিনজনই উঠানে এসে খাটে এসে বসল। তখন তাদের একজন মামিকে কোলে তুলে নিল

এর মধ্যে অন্য লোকটি নগ্ন হয়ে গেল, তারপর মা তার বাঁড়াটিকে হাতে নিয়ে আদর করতে লাগল। তারপর সেই অন্য উলঙ্গ লোকটা মামীকে দাঁড় করিয়ে মামীকে আঁকড়ে ধরল আর পিছনে হাত নিয়ে মামীর পাছা টিপতে লাগল। এর মধ্যে সেই অন্য লোকটিও উলঙ্গ হয়ে গেল। তারপর মা বসে দুজনের বাড়া চুষতে লাগল। তারপর তাদের একজন মামিকে খাটের উপর শুইয়ে দিয়ে মামিকে চোদা শুরু করে এবং অন্য লোকটি তার দিকে তাকাতে শুরু করে এবং একই সাথে তার বাঁড়াকে আদর করতে থাকে। তারপর প্রথম লোকটা পড়ার সাথে সাথেই দ্বিতীয় লোকটা মাকে চোদা শুরু করলো। এভাবে দুজনে মিলে পুরো এক ঘন্টা মামীকে চুদলাম। তারপর সেক্সের পর মা তার জন্য চা বানিয়ে দিল তারপর সে অনেক কথা বলতে লাগল এবং একসাথে মায়ের শরীরে আদর করতে লাগল। তারপর চা খেয়ে উঠে দাড়িয়ে উঠানে ঘুরতে লাগলো আর মাকে কোলে নিয়ে মায়ের সাথে মজা করতে লাগলো। তার বাঁড়া আবার খাড়া হয়ে গেল, তাই এবার সে মামীর কাছে ঘোড়া

সেও এক ঘন্টা ধরে আম্মুর পাছা চাটলো। তারপর পড়ে যাবার পর ওরা তিনজনই মাকে সাথে নিয়ে ওই একটা খাটের উপর শুয়ে পড়ল আর মা ওদের বাঁড়াকে আদর করতে লাগল। তারপর কিছুক্ষন পর আবার তার বাঁড়া খাড়া হয়ে গেল, তারপর সে আবার মাকে চুদলো। এভাবে রাত ১১টা থেকে ভোর ৪টা পর্যন্ত মাকে চুদতে থাকলো। তারপর ওই দুজনেই তাদের জামাকাপড় পরে চলে গেল এবং তারপর মা উলঙ্গ হয়ে গেট বন্ধ করে এলো। গেট বন্ধ করে যখন আম্মু আসতো, এমন কি বৃদ্ধের বাঁড়াটাও খাড়া হয়ে দাঁড়াতো আম্মুর বড় বড় ভোদা আর মামির ভীতু চাল দেখে। তারপর আমিও ছাদ থেকে নেমে মেইন গেট থেকে ঘরের ভিতরে এলাম, তখন দেখি মা একটা ঘরে কাপড় পাল্টাচ্ছে। তারপর বাইরে এসে আমার জন্য চা বানিয়ে দিল। তখন সে খুব খুশি ছিল। মা আমাকে অনেক আদর করতেন এবং অনেক যত্ন করতেন। তারপর যখন আমি বড় হলাম, আমি যৌন সম্পর্কে সম্পূর্ণ জ্ঞান পেয়েছি এবং আমি বাড়িতে আমার মায়ের সেক্স দেখতে পেতাম। আমার বাঁড়া এখনও খাড়া থাকতাম আর বাঁড়াটা বারবার চুলকায়। এটা দেখে মা আমার দিকে তাকিয়ে হাসতেন।

এত পুরুষের সাথে সেক্স করার পর আম্মু মুখ খুলেছিলেন। এই কারণে, তিনি কেবল ব্লাউজ এবং পেটিকোট পরে বাড়িতে থাকতেন। ব্লাউজ থেকে মায়ের অর্ধেকের বেশি বড় বড় স্তন দেখা যেত। অনেক সময় আম্মু গোসল করতে গিয়ে জামা কাপড় নিতে ভুলে গেলে শুধু তোয়ালে নিয়ে বের হয়ে আসত তারপর রুমে গিয়ে কাপড় পরে যেত। বাবা বাড়িতে থাকলেও মা এমনিই থেকে যান। বাবা মদ্যপ, তাই মা ওকে বোঝে না আর মা আমাকে নিয়ে লজ্জাও করতেন না। আমি যখন ছোট ছিলাম তখন মা আমাকে উলঙ্গ করে গোসল করাতেন।

এরপর বাবা আরও মাদক সেবন শুরু করলে তিনি বাড়িতে থাকতে শুরু করেন। তারপর মা আমাকে ট্রাকের ড্রাইভার হতে বললেন। কারণ বাবা বাড়িতে এসেছেন, এ কারণে বাড়ির খরচ চালানো কঠিন হয়ে উঠছিল। তারপর ভাবলাম আমি ড্রাইভার হয়ে গেলে মা পেছন থেকে এভাবে অন্য পুরুষদের চুদতে থাকবে। তারপর মাকে বললাম যে আমি এখানে-ওখানে কথা রেখেছি। কারো যদি চালকের প্রয়োজন হয়, সে আপনাকে জানাবে। বাবা বাড়িতে এসেছিলেন এবং এখন আমিও বড় হয়ে গেছি, তখন মা আর অন্য পুরুষদের দিয়ে চোদাতে পারে না। এ কারণে রাতে ঘুমানোর সময় হয় হাত দিয়ে করেন না হয় রান্নাঘরে গিয়ে ভেতরে বেগুন রাখেন। আমার বাঁড়াও এখন গুদ চাইছিল। এই কারণে, আমিও আমার ঘরে শুয়ে আমার বাঁড়াকে আদর করতাম। আমি আবার আমার রুমে এভাবে শুয়ে আমার বাঁড়াটাকে আদর করতে লাগলাম। তারপর বাইরে থেকে কিছু আওয়াজ এলো, তখন আমি উঠে দাড়িয়ে দেখলাম মা সম্পূর্ণ উলঙ্গ হয়ে হাঁটছে। বোধহয় জল খেতে এসেছে। তারপর মায়ের সাথে দেখা আমি জোরে জোরে আমার বাঁড়া নাড়া শুরু এবং তারপর পড়ে. সেদিনের পর থেকে আমি আমার মায়ের কথা মনে করে প্রায় প্রতিদিনই হস্তমৈথুন শুরু করি।

তারপর একদিন আমি উলঙ্গ হয়ে শুয়ে বাঁড়া নাড়াচ্ছিলাম। তখন বিকেল হয়ে গেছে, তাই গেটও বন্ধ করিনি। তখনই মা আমার রুমে এলেন। তার হাতে একটা ফোন ছিল। আমার মামার ফোন চালু ছিল এবং তিনি আমার সাথে কথা বলতে চেয়েছিলেন, তাই মা আমাকে কথা বলতে বললেন। তারপর কানের কাছে ফোন রেখে কথা বলা শুরু করলাম আর সাথে সাথে আমার বাড়াটা একটা কাপড় দিয়ে ঢেকে দিলাম। তারপর সেখানে কিছুক্ষণ দাঁড়িয়ে থেকে তারপর সেখান থেকে চলে গেল। কিন্তু পরে আম্মু আমাকে কিছু বলল না। এর পর আমার মাও আমাকে খোলা লাইন দিতে লাগল। একদিন সকালে রান্নাঘরে গিয়ে দেখি মায়ের ব্লাউজ খুলে পেটিকোট পড়ে আছে আর মা এক হাতে বেগুন নিয়ে গুদের ভিতর ঢুকিয়ে দিচ্ছে আর অন্য হাত দিয়ে আদর করছে। তার ববো এবং আমি কান্নাকাটি করছিলাম। এটা দেখে আমি দেখতে থাকলাম। তারপর মা আমাকে দেখে হাসতে লাগলো তারপর তার গুদ থেকে বেগুন বের করে পাশে রাখল তারপর পেটিকোট তুলে পরলো।

আম্মু সকাল ১০টা পর্যন্ত ঘরের সব কাজ করত তারপর গোসল সেরে উলঙ্গ হয়ে রুমে গিয়ে বাবার সাথে শুয়ে পড়ত। বাবার মেজাজ থাকলে বাবা করত না হলে মা বেগুন দিয়ে করত। আবার রুমে গিয়ে দেখি বাবা ঘুমাচ্ছে আর মা পা ছড়িয়ে গুদের ভিতর বেগুন বের করছে। তখন পাড়ার এক মহিলা বাইরে এলেন। আমাকে দেখে মা উঠে দাঁড়ালো এবং প্রথমে মা তার এক হাত তার গুদে রাখলেও পরে সরিয়ে দিল তারপর তার ব্লাউজটা আমার সামনে নিয়ে পরতে লাগলো এবং আমাকে বলল তুমি গিয়ে বলো আমি আসছি। তারপর রুম থেকে বেরিয়ে এলাম। তারপর পরদিন থেকে নিজেই গোসল সেরে মা শুধু তোয়ালে নিয়ে রুমে গিয়ে উলঙ্গ হয়ে বিছানায় শুয়ে পড়তেন। গামছাটাও শুধু সামনে রাখতো আর মাকে পেছন থেকে সম্পূর্ণ উলঙ্গ করে রাখতো। আমিও প্রতিদিন মাকে এভাবে দেখে বাঁড়া নাড়াতাম। তারপর একবার গোসল সেরে মা এলে আমি আমার রুম থেকে বেরিয়ে এলাম। তাই মা আমাকে দেখে মোটেও লজ্জা পাননি সে একটা তোয়ালে নিয়ে তার রুমে যেতে লাগল এবং রুমে পৌঁছানোর আগেই সে তার সামনে থেকে তোয়ালেটা সরিয়ে চুল মুছতে লাগল, তারপর রুমের বাইরে তোয়ালেটা শুকিয়ে সম্পূর্ণ নগ্ন অবস্থায় সে রুমে গিয়ে শুয়ে পড়ল। তার বাবা. খাবার খেয়ে বাবা ঘুমিয়ে পড়লে মা তার পুরো সদ্ব্যবহার করেন। মামীর গুদও বাঁড়া চাইছে, স্পষ্ট দেখা যাচ্ছিল।

আম্মু আমার সাথে অনেক হেসে কথা বলতেন এবং এমন পোশাক পরতেন যেখান থেকে তার শরীর অনেকটাই দেখা যেত। একবার সকালে উঠানে ঘুমাচ্ছিলাম আর মা সেখানে ঝাড়ু দিচ্ছিলেন। তারপর ঝাড়ুর আওয়াজ শুনে আমার ঘুম ভেঙ্গে গেল তবুও শুয়ে রইলাম। তারপর দেখলাম ঝাড়ু ঝাড়তে গিয়ে মায়ের পেটিকোটটা ঢিলে হয়ে গেল আর মা নিচ থেকে সম্পূর্ণ উলঙ্গ হয়ে গেল। ঝাড়ুদারের একটু দেরি হয়েছিল, তাই মা তার পেটিকোট এক হাতে তুলে আবার ঝাড়ু দিতে লাগলেন। ঝাড়ু দিতে গিয়ে আম্মুর বড় পাছাটা খুব ঠাণ্ডা লাগছিল। তারপর মা ঝাড়ু নিল তারপর মা যখন উপরে গেল তখন নিচু হওয়ার কারণে মায়ের ব্লাউজ থেকে মায়ের বড় বড় স্তনগুলো বেরিয়ে এসেছে। তারপর আম্মু প্রথমে তার পেটিকোট পরে তার বব ভিতরে ঢুকিয়ে আবার কাজ শুরু করে। এটা দেখে মা খুব হাসল। তারপর কিছুক্ষণ পর যখন আমি জেগে উঠলাম, সে আমার দিকে তাকিয়েও হাসতে লাগল। তারপর মাকে হাসার কারণ জিজ্ঞেস করলাম, তখন মা বলল জানালেন যে তার পেটিকোটটি হঠাৎ আলগা হয়ে গেল এবং খুলে গেল। তারপর মা জোরে জোরে হাসতে লাগলো। মাকে হাসতে দেখে আমিও হেসে ফেললাম।

অতিরিক্ত নেশার কারণে বাবা খুব দুর্বল হয়ে পড়েছিলেন। তারপর একবার বিকেলে যখন আমি মায়ের রুমের দিকে গেলাম, দেখলাম বাবা উলঙ্গ এবং মায়ের অনেক চেষ্টা করেও তার বাঁড়াটা একটু দাঁড়াতে পারছে। তারপর পাপা মামীর উপরে এসে সেই ছোট্ট খাড়া বাঁড়াটা মামীর গুদে ঘষতে লাগল আর তখনই সে পড়ে গেল। পড়ে যাওয়ার পর বাবা পাশে ঘুমিয়ে পরে মা বেগুন নিয়ে খেলা শুরু করেন। আমি আগে থেকেই জানতাম বাবা মাকে খুশি রাখতে পারে না, তাই মা অন্য পুরুষদের সাথে চোদাচুদি করে। সেদিনও দেখেছিল। মা যখন বাবার সামনে এমন তুচ্ছ কাপড় পরে ঘরে ঘুরে বেড়ায়, তখন বাবা কিছু বলে না। এছাড়া আমি যখন রুমে থাকি তখন মাও বাবার সামনে উলঙ্গ হয়ে যায় এবং আমি যখন ঘর থেকে বের হই তখন মা নিজের গায়ে কিছু কাপড় পরে নেয়।

নীচে উঠানে আমার খুব গরম লাগছিল এবং আমাকে রাতে উলঙ্গ হয়ে চলাফেরা করতে হয়েছিল, তাই আমি বারান্দায় ঘুমাতে লাগলাম। তারপর আমি বারান্দায় গেলেই দেখতাম মা উলঙ্গ হয়ে ঘোরাঘুরি শুরু করবে আর সকাল না আসা পর্যন্ত মা উলঙ্গ থাকবে। আমিও বারান্দায় উলঙ্গ হয়ে শুয়ে আমার বাঁড়া নাড়াতাম। মা যখন রাতে আমাকে দুধ দিতে আসতেন তখন সিঁড়িতে আসতেন তারপর দুধ সেখানে রেখে আমাকে ডাকতেন। আমি এই বিষয়ে কিছুই বুঝলাম না। কিন্তু তারপর একদিন দুধ কিনতে গিয়ে দেখি মা ফিরে যাচ্ছেন। তারপর মা সম্পূর্ণ উলঙ্গ। তখনই বুঝলাম। অনেক সময় উপর থেকে উলঙ্গ মামীর দিকে তাকিয়ে বাঁড়া নাড়াতাম। আবার এমন হল যে মাকে দুধ দিয়ে ছাড়তে দেরি হল আর আমি সহ্য করতে পারলাম না, তাই আমি উলঙ্গ হয়ে আমার বাঁড়ায় তেল মালিশ করতে লাগলাম। ম্যাসাজ করার সময় আমি উপভোগ করতে লাগলাম, তাই আমি চোখ বন্ধ করে উপভোগ করতে লাগলাম। তারপর হঠাৎ মা দুধের জন্য ডাকলেন, তারপর আমার

তারপর আমি সিঁড়ির দিকে তাকালাম এবং সেদিন মমি সবচেয়ে উপরের ধাপে দাঁড়িয়ে ছিল। আমিও আমার মাকে উলঙ্গ অবস্থায় দেখেছি। মা কখন থেকে দাঁড়িয়ে আমার দিকে তাকিয়ে আছে জানি না। আম্মুর একটা হাত তার গুদে ছিল, তাই হয়তো আমাকে দেখেই আম্মু তার গুদে আদর করছে। তারপর যখন আমি দুধ আনতে গেলাম, আমি আমার মাকে নিচে যেতে দেখতে লাগলাম এবং আমার বাঁড়াকে আদর করতে থাকলাম। তারপর দেখলাম মা নিচে গিয়ে খাটের উপর আঙ্গুল মারতে লাগলো তারপর আমিও আমার বাঁড়া নাড়াতে লাগলাম। তারপর আমি বারান্দায় গিয়ে দাঁড়ালাম ঠিক নিচে যেখানে মা বাবা ঘুমাতো। ছাদের সীমানা প্রাচীরের মাঝখানে একটা জাল ছিল, তাই সেই জাল থেকে আমার বাঁড়াটা বের করে নাড়াতে লাগলাম। আম্মু চোখ বন্ধ করে আঙ্গুল দিয়ে ইশারা করছিল, তাই আমি সিলিং থেকে নিচু হয়ে আম্মুর দিকে মনোযোগ দিয়ে দেখতে লাগলাম। তারপর কিছুক্ষণ পর মা নিচে পড়ে গেলেন, তারপর শান্ত হয়ে গেলেন এবং আমি দাঁড়িয়ে থাকা অবস্থায় বাঁড়া নাড়াতে থাকলাম। তখন উঠানে বাল্ব জ্বলছিল আর তার আলো আমার গায়ে পড়ছিল, তাই চোখ খোলার পর মাও

তারপর যখন আমি বীর্যপাত করতে যাচ্ছিলাম তখন আমার চোখ বন্ধ করে আমি জোরে জোরে আমার বাঁড়া নাড়াতে লাগলাম। একই ভঙ্গিতে রয়ে গেলাম। তারপর যখন আমি পড়তে শুরু করলাম, আমার জল বেরিয়ে এসে নিচে পড়তে লাগল। কিন্তু আমি এটাকে পাত্তা দিইনি। তারপর ২-৩ টি ছিটকিনি বের হওয়ার পর আমি চোখ খুলে দেখি আমার মার গায়ে জল পড়ছে আর মা উঠে বসে ওপরের দিকে তাকিয়ে আছে। তারপর বাঁড়াটা ভিতরে নিয়ে বীর্যপাত করতে লাগলাম। তারপর যখন নিচে তাকালাম তখন মা কাপড় দিয়ে শরীর মুছে দিচ্ছিল তারপর উঠে আসতে লাগল। আম্মু সম্পূর্ণ উলঙ্গ হয়ে উঠে আসছিল। এটা দেখে কি করবো বুঝতে পারছিলাম না। তারপর আমি শুধু সেখানে দাঁড়িয়ে. তারপর মা উঠে আসলে আমার সামনে দাড়িয়ে একটু রাগ করে বললো তোর বাবার উপর পড়তো। তারপর আর কিছু বললাম না। আমি ঘাড় নিচু করে দাঁড়িয়ে রইলাম। তখন মা বলল কয়েকদিন পর তোর বাবা কোথাও বেড়াতে যাচ্ছে, তারপর কিছু করব। এত দিন নিয়ন্ত্রণ। তারপর আমি বললাম কোন নিয়ন্ত্রণ নেই। তারপর মা হেসে বলল কেন তোর মা সারাদিন তোর সামনে উলঙ্গ হয়ে ঘুরে বেড়ায়, তখন তোর কোনো কন্ট্রোল নেই। এই কথা শুনে আমি মায়ের দিকে তাকালাম তারপর আমিও হাসতে লাগলাম। তারপর মা বলল এখন ঘুমাও।

তারপর আম্মু নেমে গেল আর আমি তাকিয়ে থাকলাম আম্মুর দিকে। তারপর আম্মু আমার দিকে তাকাল এবং তারপর হাসতে হাসতে আমাকে ঘুমাতে ইশারা করল। তারপর মা উঠানে বাল্ব বন্ধ করে ঘুমিয়ে পড়ল, তারপর আমিও গিয়ে শুয়ে পড়লাম। কিন্তু আমি কোথায় ঘুমাতে যাচ্ছিলাম? আম্মুর কথাগুলো আমার মনে ঘুরপাক খেতে থাকে। আম্মু বললো আমি কিছু করবো। মা কি করবে বুঝতে পারছিলাম না। তারপর কিছুক্ষণ পর আমি উলঙ্গ হয়ে ঘুমিয়ে পড়লাম। তারপর পরের দিন খুব ভোরে ঘুম থেকে উঠে নিচে তাকিয়ে দেখি মা তখনো ঘুম থেকে ওঠেনি। যখন দিন গেল, আমি উঠে নিচে গিয়ে দেখি মা উলঙ্গ হয়ে ঝাড়ু দিচ্ছে। তারপর মা আমাকে দেখে হাসতে লাগলো তারপর আমাকে বললো চা রান্নাঘরে পড়ে আছে, গিয়ে খেয়ে নাও। তারপর রান্নাঘরে গিয়ে চা খেতে লাগলাম। তারপর কিছুক্ষণ পর মাও সেখানে আসেন। আমি শুধু আম্মুর ববোর দিকে তাকিয়ে ছিলাম। এটা দেখে মা বললেন, তুমি কি দুধ খেতে চাও? তারপর এই শুনে আমি হাসতে লাগলাম। তারপর আম্মু মুচকি হেসে বাহিরে তাকিয়ে দেখল পাপা উঠেছে কি না, তখন আম্মু তার একটা ভোদা হাতে নিয়ে আমার দিকে ফিরল, তারপর আমি গিয়ে মামীর ভোদা চুষতে লাগলাম। আমি বিশ্বাস করতে পারছিলাম না যে মায়ের স্তনের বোঁটা থেকে তখনও দুধ বের হচ্ছে।

তখন মা বলল এটা দুধ না। এটি সাদা জল যা বারবার বেরিয়ে আসছে। তারপর আমি মামীর অন্য স্তনের বোঁটাও চুষতে লাগলাম। আম্মু বুকটা সামনে নিয়ে দাঁড়িয়ে ছিল। আমি একটি বব চুষা এবং অন্য আদর করছিলাম. তখনই বাবার কাশির আওয়াজ এলো, বাইরে তাকিয়ে দেখি বাবা উঠে গেছেন। তারপর আম্মু আমাকে যেতে বলল তখন আমি বললাম আমি যদি বাইরে যাই তাহলে তোমাকে জামা কাপড় পরতে হবে তারপর আবার কাপড় খুলতে হবে। তুমি চলে যাও, আমি এখানে রান্নাঘরে লুকিয়ে আছি। আমার কথা শুনে মা হাসতে হাসতে বেরিয়ে গেল আর আমি রান্নাঘরে রয়ে গেলাম। তারপর মা বাবাকে পানি দিল তারপর রান্নাঘরে এসে তার জন্য চা নিয়ে তারপর ঝাড়ু দিতে লাগল। চা খেয়ে বাবা টয়লেটে গেলেন। তারপর রান্নাঘর থেকে বেরিয়ে এসে মাকে ঝাড়ু দিতে লাগলাম। আম্মুও আমাকে দেখে হাসতে লাগলো। তারপর আমি পিছনে গিয়ে মামীকে জড়িয়ে ধরলাম এবং মামীর মাই দুটো আমার হাতে ধরলাম। আর আদর করতে লাগলো। আমি এবং আম্মু দুজনেই জানতাম যে বাবা এখন টয়লেট থেকে আসবেন না, তাই আমরা এইভাবে আঠালো দাঁড়িয়ে রইলাম।

তারপর মা ঝাড়ু ছেড়ে আমার দিকে ঘুরে আমাকে বুকে জড়িয়ে ধরলেন। এখন আমার মুখ ছিল মামীর বোবো দুটোর মাঝে। আমি আমার মাকে আমার কোলে পুরোপুরি জড়িয়ে ধরলাম। তারপর কিছুক্ষণ আমরা একে অপরকে এভাবে জড়িয়ে ধরলাম। তারপর আম্মু আমাকে আমার রুমে যেতে বলল তাই আমি আবার রুমে গেলাম এবং আম্মু আবার ঝাড়ু দিতে লাগলো। তারপর কিছুক্ষণ পর বাবা এসে উঠানে বসে মা উলঙ্গ হয়ে কাজ করতে থাকে। তারপর বাবা আমার কথা জিজ্ঞেস করলে মা মিথ্যে বলেন যে সে বাইরে গেছে। তারপর মা বাবাকেও বাইরে বসতে বললেন। তারপর বাবা উঠে বাড়ির বাইরের দিকে গিয়ে বসলেন। বাবা চলে যাওয়ার পর আমি রুম থেকে বেরিয়ে এলাম। আমি তখন সম্পূর্ণ উলঙ্গ। তখন মা রান্নাঘরে বসে খাবার রান্না করছিল, আমিও গিয়ে মায়ের সামনে বসলাম। আম্মু আমার দিকে তাকাতে লাগলো তারপর মামীর চোখ আমার বাঁড়ার উপর পড়লো আর সে বাঁড়ার দিকে তাকিয়ে থাকলো। তারপর আমিও মায়ের মসৃণ গুদের দিকে তাকিয়ে ছিলাম। আমার চোখ আম্মু তার গুদ দেখে হাসতে লাগলো তারপর জিজ্ঞেস করলো সে কি দেখছে। তারপর আমিও হেসে বললাম কিছু না। তারপর মা আমার সামনে তার গুদ আঁচড় শুরু এবং আমি দেখতে শুরু. তারপর আমিও আমার খাড়া বাঁড়াটাকে আদর করতে লাগলাম।

মাকে উলঙ্গ দেখে আমি খুব গরম হয়ে গিয়েছিলাম এবং তখন আমি এটাকে সাহায্য করতে পারিনি, তাই আমি আবার জোরে জোরে আমার বাঁড়া নাড়াতে লাগলাম। আমাকে বাঁড়া নাড়াতে দেখে মা আমাকে কিছু বলল না শুধু আমার দিকে তাকিয়ে রইল। আমি তখন পা ছড়িয়ে বসে ছিলাম আর বাঁড়া নাড়াচ্ছিলাম। তখন আমি পড়ে যাচ্ছিলাম, তারপর মাকে আমার কাছে এসে বসতে বলল। তারপর মা এসে আমার সামনে বসল এবং তারপর সেও তার ভোদা আদর করতে লাগল এবং অন্য হাত দিয়ে তার একটা ভোদা আদর করতে লাগল। মাকে এভাবে দেখে আমি সহ্য করতে না পেরে পড়ে যেতে লাগলাম এবং সব জল মেঝেতে ফেলে দিতে লাগলাম। কলসির অর্ধেকটা মায়ের উপরও পড়ল, কিন্তু মা কিছু বলল না। তারপর আমি পুরোপুরি পড়ে গেলাম এবং আমার বাঁড়াটাও একটু ঢিলে হয়ে গেল, তারপর মা আমার কাছে এসে আমার বাঁড়ায় হাত রাখল তারপর আস্তে আস্তে আমাকে আদর করতে লাগল আর আমাকে তার বুকে জড়িয়ে ধরে বলল, এখন তুমি রুমে যাও। আমি তোর বাবাকে বলি গোসল করে খাওয়াতে, তারপর ওকে রুমে গিয়ে ঘুমাবে। তারপর মায়ের কথা শুনে আমি রুমে গিয়ে কিছুক্ষন পর মা আবার রান্না করতে লাগলো। তারপর খাবার রান্না হয়ে গেলে মা বাবাকে ডেকে স্নান করতে বলল, তারপর সে গোসল করতে গেল। গোসলের পর মা তাদের খাবার খাওয়ালেন। খাবার খেয়ে সে রুমে ঘুমাতে গেল।

তারপর বাবার রুমে যেতেই মা আমার রুমে এসে আমাকে গোসল করতে বলল। তারপর শুয়ে পড়লাম। তারপর আমাকে শুয়ে থাকতে দেখে মাও এসে আমার পাশে শুয়ে পড়ল তারপর আমি মাকে জড়িয়ে ধরলাম আর মাও আমাকে কোলে তুলে নিল। তারপর মামীর বোঁটা চুষতে লাগলাম। তারপর মাও আমার শরীরে আদর করতে লাগল তারপর আমার বাড়াটা হাতে নিয়ে আস্তে আস্তে আদর করতে লাগল। যার কারণে আমার বাঁড়া খাড়া হয়ে গেল। তারপর আম্মু স্তন্যপান করা বন্ধ করলো এবং তারপর আম্মু আমার পেটে ও বুকে হাত ঘষতে লাগলো। তারপর মা খুব আদর করে আমাকে গোসল করতে বললেন। তারপর দুজনে উঠে দাঁড়ালাম এবং ঘর থেকে বেরিয়ে এলাম। তারপর আমি গোসল করতে গেলাম তারপর কিছুক্ষন পর মাও বাথরুমে এসে এক কোণে বসে কাপড় ধুতে লাগলো। সে ক্রমাগত আমার দিকে তাকিয়ে ছিল। তারপর সে আমার পিঠ পরিষ্কার করল এবং নিজের পিঠটাও করে দিল। কাপড় ধোয়ার পর মাও গোসল করতে লাগলেন। দুজনে একসাথে গোসল করতে লাগলাম। মা আমার পাছা আমি ফাটলে আমার হাত রাখলাম এবং সাবান দিয়ে আমার মোরগের চারপাশের জায়গা পরিষ্কার করলাম। তারপর আমিও মায়ের পাছা আর গুদের চারপাশে অনেক সাবান মাখিয়ে তারপর হাত দিয়ে ঘষতে লাগলাম। মাও আমাকে সাপোর্ট করছিলেন। তারপর আমি আম্মুর বুকে আর ববোর চারপাশের জায়গাটা ঘষতে লাগলাম আর মেইল ​​খুলে নিতে লাগলাম।

এভাবে আমরা দুজনেই একে অপরকে গোসল করলাম। এ সময় আমরাও উত্তপ্ত হয়ে উঠেছিলাম। আম্মুও বারবার তার ভোদা আদর করছিল আর আমিও আমার বাঁড়া ঘষছিলাম। তারপর স্নান সেরে দুজনেই বাথরুম থেকে বেরিয়ে এলাম। তারপর আমার রুমে গিয়ে মা কাপড় শুকাতে লাগলো। তারপর জামাকাপড় শুকিয়ে মা তার রুমে চলে গেল তারপর কিছুক্ষণ পর সে আমার রুমে এলো তাই একটু রেডি হয়ে নিলো। মা তখন আরও সেক্সি লাগছিল। তারপর সে আমার কাছাকাছি শুয়ে তারপর তার ভগ স্নেহ শুরু এবং ভিতরে আঙ্গুলের শুরু. তারপর আম্মু জোরে জোরে গুদে আদর করতে লাগলো আর আঙ্গুল দিতে লাগলো। এই সব দেখতে লাগলাম। তারপর আমি উঠে মায়ের সামনে এলাম, তারপর মা তার পা দুটো খুলে দিল যাতে আমি মায়ের গুদ পুরোপুরি দেখতে পারি। তারপর এক হাত দিয়ে মায়ের গুদে আদর করতে লাগলাম, তারপর মা হাত সরিয়ে তারপর চোখ বন্ধ করে দুই হাত পিছনে রেখে শুয়ে পড়ল। তখন আমার মন মায়ের গুদ চাটতে থাকে, তারপর আমি মায়ের গুদের কাছে মুখ নিয়ে তারপর জিভ দিয়ে মায়ের মসৃণ গুদ চাটতে লাগল। যার কারনে মা জোরে জোরে কাদতে লাগলো তারপর হাত দিয়ে আমার মাথাটা ওর গুদে ঢুকাতে লাগলো। বুঝলাম মা মজা পাচ্ছে।

আমি আনন্দে মায়ের গুদ চাটছিলাম। আমি মায়ের গুদের গন্ধ পাচ্ছিলাম। তারপর কিছুক্ষন পর আম্মু তার পা দুটো উপরের দিকে তুলে দিল, তারপর আম্মুর পাছার গর্তটা আমার সামনে এসে গেল, তারপর আমিও তাকে চাটতে লাগলাম। এর পরে মমি আরও বেশি কান্নাকাটি শুরু করে। আম্মুর পাছার গর্তটা ছিল বড়। আমি গর্তে আমার আঙুল রাখার চেষ্টা করলাম এবং আমার আঙুল সহজেই ভিতরে চলে গেল। তারপর মা আমাকে চেটে নিচে পড়ে শান্ত হয়ে গেল। তারপর আমি আমার হাঁটুর উপর নেমে আমার বাঁড়া নাড়া শুরু. তারপর আম্মু আমাকে আমার বাঁড়া নাড়াতে দেখল, তারপর সে উঠে বসল এবং তারপর তার দুই হাত দিয়ে জোরে জোরে আমার বাঁড়া নাড়াতে লাগল। তারপর যখন আমার জল বের হওয়ার উপক্রম হল, তখন আমি মাকে বললাম যে আমার বীর্যপাত হতে চলেছে, তখনই মা আমার পুরো বাড়াটা তার মুখের ভিতর ঢুকিয়ে দিয়ে আমার পাছায় হাত রাখল। তারপর আম্মু আমার বাড়াটা ২-৩ বার চুষলো, তারপর আমার বীর্যপাত শুরু হলো। তারপর মামী আমার সব জল খেয়ে আমার বাঁড়া পরিষ্কার করে চেটে দিল। তারপর আমার বাঁড়া ঢিলে না হওয়া পর্যন্ত মা আমার বাঁড়াটা মুখে রাখল। তারপর মামি তার মুখ থেকে বাঁড়া বের করে নিল তারপর আমার দিকে তাকিয়ে হাসতে লাগল।

তারপর আমি গিয়ে মায়ের পিছনে বসে দুই হাত দিয়ে মায়ের বোঁটা টিপতে লাগলাম আর মাঝে মায়ের গুদটা আদর করতে লাগলাম। তারপর আমরা কথা বলা শুরু করলাম। মাকে বললাম আমি ছোটবেলা থেকে ওর চোদা দেখছি। এই কথা শুনে মা অবাক হয়ে গেলেন। তারপর আমিও সেই গল্পটা আমার মাকে বলেছিলাম যখন মা ওই দুই পুরুষের কাছে চুদেছিল। সব শুনে মা বলতে লাগলো আমি কি করতাম। তোমার বাবা কিছুই করেননি এবং আমি এটাকে সাহায্য করতে পারিনি, তাই আমাকে তাকে এটা করতে বাধ্য করতে হয়েছিল। তারপর আম্মুকে বললাম আমি জানি আম্মু। আমি তাদের সাথে আপনার কাজ করাতে খুব খুশি হতাম, তাই আমি এখনও আপনার সম্পর্কে কাউকে বলিনি। আমার কথা শুনে মা আমার দিকে মুখ করে আমাকে বুকে জড়িয়ে ধরলেন। তখন মা বললো আমি তোমাকে খুব ভালোবাসি। তারপর মাকে বললাম আমিও তোমাকে খুব ভালোবাসি। তারপর এই বলে মাকে শুইয়ে দিলাম আর আমি নিজেই মায়ের উপরে এসে মায়ের উপর শুয়ে পড়লাম। সর্বস্বান্ত. আম্মুও আমার পিঠে হাত রেখে আমার পিঠে আদর করতে লাগল। তখন মা বলল তুমি তো সব জানো তাই আমার উপর তোমারও পুরো অধিকার আছে। তোর বাবা কদিন পর কোথাও যাবে। ওরা চলে যাওয়ার পর তুমি আমার সাথে যা খুশি করতে পারো। কিন্তু এখন না. কারণ আমি জানি তুমি যদি একবার আমার সাথে এটা কর তাহলে আমি নিজেকে আটকাতে পারব না এবং এটা করার পর আমরা শুধু দিনরাত করতেই থাকব।

তাই তোর বাবা চলে গেলেই আমরা করব। তার আগে কিছুই না। মায়ের কথা শুনে খুব খুশি হলাম। কারণ মা নিজেও চুদতে রাজি হয়েছিলেন। তারপর মায়ের উপর থেকে নেমে পাশে শুয়ে পড়লাম আর এক হাত মায়ের গুদে রাখলাম। তারপর আমরা অন্য কিছু সম্পর্কে কথা বলতে শুরু করি। তারপর মা প্রস্রাব করতে গেল, তাই আমিও মায়ের সাথে গেলাম। মা যখন প্রস্রাব করা শুরু করলো, আমি সেখানে দাড়িয়ে মায়ের গুদ থেকে প্রস্রাব বের হতে দেখতে লাগলাম। তারপর আমি মায়ের সামনে বসে মায়ের প্রস্রাবের ধারার সামনে হাত রাখলাম, তখন মায়ের প্রস্রাব আমার হাতের উপর পড়তে লাগল। এটা দেখে মা হাসতে লাগলেন। তারপর হাত ধুয়ে নিলাম। তারপর প্রস্রাব করার পর, মা আমাকে ঘুমাতে বলল এবং সে নিজেই তার ঘরে যেতে শুরু করে, তাই যাওয়ার আগে, আমি পিছন থেকে আম্মুকে ধরে দুই হাত দিয়ে মায়ের ভোদা টিপতে লাগলাম, এবং আমার বাঁড়া, মায়ের পাছার সাথে সাথে কিন্তু ঘষতে লাগলাম। তারপর মাকে আমার দিকে ঘুরিয়ে দিলাম তারপর আমি মামীর বোঁটা চুষতে লাগলাম। তখন আমার মন ভরেনি, তারপরও আমি মাকে যেতে দিলাম, তারপর মা গিয়ে বাবার কাছে শুয়ে পড়লাম, তারপর আমিও আমার রুমে গিয়ে আমার বাঁড়াকে আদর করতে করতে শুয়ে পড়লাম।

তখন দুপুর হয়ে গেল তারপর ২ ঘন্টা পর আম্মু আমার রুমে এলো। আমি তখন উলঙ্গ হয়ে শুয়েছিলাম। তারপর মা আমাকে ডাকলে আমি জেগে উঠি। তারপর দেখলাম মা তখনও উলঙ্গ। তারপর আমি উঠে দাঁড়ালাম এবং গিয়ে আম্মুকে আঁকড়ে ধরলাম এবং মামীর বোবো আর গুদকে আদর করতে লাগলাম। তারপর কিছুক্ষণ চুপচাপ থাকার পর মা আমাকে চা খেতে বললেন। মা আমার জন্য চা নিয়ে এসেছে। আমার বাঁড়া যখন খাড়া হয়ে গেল, তখন এক হাত দিয়ে মা আমার বাঁড়াটা চেপে ধরল। তারপর আমি প্রস্রাব করতে লাগলাম, তারপর মাও আমার সাথে হাঁটতে লাগলো, তাও আমার বাঁড়ার উপর পড়ে। আমরা উঠানে এসেছিলাম এবং আমার মা তখনও আমার বাঁড়া ধরে ছিলেন। তারপর আম্মুর রুম এলো তারপর আম্মু তার রুমে গেল আর আমি আবার প্রস্রাব করতে গেলাম। তারপর প্রস্রাব করার পর চা খেতে লাগলাম। যখন থেকে আমি আমার মাকে উলঙ্গ দেখেছি, তখন থেকে আমার বাইরে যেতে মোটেও ভালো লাগছে না এবং আমি বেশিরভাগ সময় বাড়িতেই থাকি এবং এখন আমার মাও জানতে পেরেছে যে আমি

তারপর সন্ধ্যায় মা ঘরের কাজ শুরু করে মা বাবাকে বাইরের ঘরে বসিয়ে দেন। তারপর আমিও আমার ঘর থেকে বেরিয়ে এসে আমার বাঁড়াকে আদর করতে করতে মায়ের পিছনে হাঁটতে লাগলাম এবং একসাথে আমরা কথা বলতে লাগলাম। মা যখন কাজ করত, কখনও আমি তার পাছায় আদর করতাম, কখনও আমি তার ভোদা টিপে দিতাম এবং একবার তাকে পিছন থেকে ধরে তার পাছার ফাটলে আমার বাঁড়া ঢুকিয়ে দিয়ে ঘষা শুরু করতাম। তারপর মা রান্না করতে লাগলো, আমি তার সামনে বসলাম। তারপর আমার মনে হলো ওর গুদ চাটছি। সে তখন বসে ছিল তারপর আমি তার সামনে শুয়ে তার গুদ চাটতে লাগলাম। তারপর মামী তার পা ছড়িয়ে বসে তার গুদটা একটু উঁচু করে দিল যাতে তার গুদ চাটতে আমার খুব সহজ হয়ে যায়। সেও একসাথে খাবার রান্না করতে থাকে। আমি রান্না পর্যন্ত ওর গুদ চাটতে থাকলাম। আমিও গরম ছিলাম। তারপর যখন আমার জল বের হওয়ার উপক্রম হল, আমি হাঁটু গেড়ে দাঁড়িয়ে বাঁড়া নাড়াতে লাগলাম, তখন মা খাবার রান্না করে আমার বাঁড়া ছেড়ে দিল। ওটা আমার মুখে নিয়ে চুষতে লাগলো তারপর আমি মায়ের মুখে পড়লাম আর মা আমার সব জল খেয়ে নিল। তারপর পড়ে যাওয়ার পরেও মা অনেকক্ষণ ধরে আমার বাঁড়াকে আদর করে আদর করতে থাকে।

এমন সময় বাবা বাইরে থেকে ডাকলেন। তখন আমার বাঁড়াটা মায়ের হাতে। তারপর মা উঠে বাইরে চলে গেল আর আমি রান্নাঘরে লুকিয়ে রইলাম। তারপর বাবা চলে গেল, তারপর আমি রান্নাঘর ছেড়ে আমার রুমে চলে গেলাম। তারপর কিছুক্ষণ পর বাবা ভিতরে এসে গোসল করে উঠানে শুয়ে পড়লেন। আমার রুম ছিল তাদের পিছনের দিকে যেখানে তারা শুয়েছিল। আমি রুমে উলঙ্গ হয়ে বসে ছিলাম তারপর মা সেখানে এলে আমি আমার রুম থেকে বের হয়ে আম্মুকে পিছন থেকে জরিয়ে ধরলাম এবং ববো দুটো হাতে নিয়ে আদর করতে লাগলাম। প্রথমে মা মৃদুস্বরে বলল তোমার বাবা দেখবে, কিন্তু তারপর সেও আমাকে সাপোর্ট করতে লাগল। অনেকক্ষণ ধরে এমন মায়ের শরীরে আদর করতে থাকলাম। তখন মা আমাকে বললো আমি তোমার বাবাকে খাইয়ে ছাদে আসবো। তুমি ছাদে যাও তারপর আমি আম্মুকে ছেড়ে চলে গেলাম তারপর আম্মু বাবাকে খাবার পরিবেশন করল এবং তারপর সে রান্নাঘরে গেল এবং তারপর আমিও পোশাক পরে আমার রুম থেকে বেরিয়ে এলাম এবং তারপর ছাদে চলে গেলাম।

আমি আবার পোষাক খুলে ছাদে গিয়েছিলাম এবং তারপর কী ঘটছে তা দেখতে নীচে তাকালাম। তারপর আম্মু উঠানে এদিক ওদিক ঘোরাঘুরি করতে লাগলো এবং তারপর যখন সে তাকালো, আমি তাকে দেখলাম এবং গতকালের মতই জাল থেকে আমার বাঁড়া নাড়াতে লাগলাম। এটা দেখে মা হাসলেন। তারপর বাবার খাবার খেয়ে সে শুয়ে পড়ল, তারপর মা গোপনে আমার আর তার খাবার রেখে উপরে নিয়ে এল তারপর আমরা একসাথে খাবার খেতে লাগলাম। তারপর খাবার খেয়ে মা বলল আমি কিছুক্ষন দুধ নিয়ে আসবো তারপর নিচে চলে গেল। তারপর শুয়ে মায়ের জন্য অপেক্ষা করতে লাগলাম। তারপর কিছুক্ষন পর মা দুধ নিয়ে এসে আমার পাশে শুয়ে পড়ল। তারপর আমি মাকে জিজ্ঞেস করলাম আজকে সারাদিন উলঙ্গ ছিলে। তারপর এই কথা শুনে মা বললেন, আরে হ্যাঁ, আজ সকাল থেকে একবারের জন্যও কাপড় পরেনি। তারপর মা আমাকে জিজ্ঞেস করলো তুমি কি আমাকে উলঙ্গ দেখতে পছন্দ কর? তখন আমি বললাম হ্যাঁ। তারপর মা জিজ্ঞেস করলো যে তুমি যখন অন্য পুরুষদের সাথে আমাকে চোদাছো দেখলে রাগ করতেন না? তারপর আমি বললাম যে তোমাকে ওদের সাথে দেখে আমার খুব ভালো লাগতো। এই কথা শুনে মা হাসতে লাগলেন। তারপর আমি মাকে জিজ্ঞেস করলাম যে তোমার কি চুদতে ভালো লাগে নাকি, মা খুশি হয়ে বললো অনেক।

তারপর ঠিক সেভাবেই আমরা চোদাচুদির কথা বলতে লাগলাম আর মা আমাকে জিজ্ঞেস করতে লাগলো যে তুমি কি কখনো কাউকে চুদেছ, তখন আমি বললাম না। তারপর আম্মু আমাকে চুদার কথা বলা শুরু করলো। একসাথে আমরা একে অপরের গুদ এবং বাঁড়া আদর করতে লাগলাম। তারপর আমরা গরম হয়ে গেলাম তারপর প্রথমে আমি মায়ের গুদ চুষতে শুরু করলাম তারপর সে পড়ে গেল তারপর সেও আমার বাড়া চুষে দিল। এভাবে সেই রাতে আমরা একে অপরের বাঁড়া আর গুদ ৩-৪ বার চুষলাম। তারপর আরেকবার মায়ের দুই স্তনের মাঝে বাড়াটা ঘষে দিলাম। তারপর মাঝরাতে মা নিচে গিয়ে শুয়ে পড়ল আর আমি ওপরে শুয়ে পড়লাম।

তারপর পরের দিন থেকে সবকিছু সেভাবে চলতে থাকে। আম্মু এখন সবসময় উলঙ্গ থাকত এবং যখনই সুযোগ পেতাম, আমি আমার আম্মুর শরীরে আদর করতাম। তারপর বিকেল আর রাতে আমরা একে অপরের বাঁড়া আর গুদ চুষে জল খসিয়ে দিতাম। আম্মুও আমার সাথে মজা করতে লাগলো, সে আমার কাজ করতে করতে আমার রুমে আসতো এবং আমার বাঁড়াকে আদর করতে শুরু করতো এবং মাঝে মাঝে চুষতেও থাকতো। তারপর আমিও আমার ঘরে উলঙ্গ হয়ে থাকতে লাগলাম। আবার এমন হল যে সন্ধ্যার সময়। বাবা বাইরের ঘর থেকে উঠানে এসে অজ্ঞান হয়ে পড়ে গেলেন। আম্মু তখন রান্নাঘরে আর আমি আমার ঘরে। মা বাবাকে উঠোনে শুয়ে থাকতে দেখে রান্নাঘর থেকে উঠানে ছুটে এসে আমাকে তার সাথে ডাকলেন। মায়ের কথা শুনে আমি উঠে রুমের গেটে গিয়ে দেখি বাবা উঠোনে শুয়ে আছেন আর মা তাকে জাগানোর চেষ্টা করছেন। তখন আমি উলঙ্গ হয়ে রুমের গেটে দাড়িয়ে আমার বাঁড়াটাকে আদর করে মা বাবার দিকে তাকিয়ে ছিলাম। তারপর আমাকে দেখে আম্মু আবার ফোন করে দিতে লাগলো আমি নগ্ন ছিলাম, তাই জামাকাপড় পরব নাকি এভাবে যাব তা নিয়ে দ্বিধায় পড়েছিলাম। কিন্তু মা কণ্ঠে কণ্ঠ দিচ্ছিল, তাই আমি উলঙ্গ হয়ে গেলাম।

তারপর মা আর আমি বাবাকে তুলে রুমের ভিতরে নিয়ে গিয়ে খাটের উপর শুইয়ে দিলাম। তারপর মা পানি এনে বাবার মুখে পানি ছিটাতে লাগলেন। তাই বাবার একটু একটু করে জ্ঞান ফিরতে লাগল। আমি আর আম্মু তখন নগ্ন ছিলাম, তাই আম্মু আমার দিকে ইশারা করে আমাকে পোশাক পরে আসতে বলল। তারপর তাড়াতাড়ি কাপড় পরে ফিরে এলাম। মা বাবার মুখে অনবরত জল ছিটিয়ে দিচ্ছিলেন, কিছুক্ষণ পর বাবার পূর্ণ জ্ঞান ফিরল। তারপর মা সম্পূর্ণ উলঙ্গ। তারপর জ্ঞান ফেরার পর বাবা বলতে লাগলেন, ঠিক এমনিই মাথা ঘুরছে। তখন মা সম্পূর্ণ উলঙ্গ এবং আমিও সেখানে দাড়িয়ে ছিলাম কিন্তু তারপরও বাবা কিছু বলল না। তারপর কিছুক্ষন পর মা উঠানে একটা খাট রাখল তারপর বাবা আর আমি বাইরে এসে তার উপর বসলাম আর মা উলঙ্গ হয়ে ঘরের কাজ করছিল আর আমরা দুজনেই মায়ের দিকে তাকিয়ে ছিলাম। তারপর খাবার ইত্যাদি তৈরি করে মা আমাদের দুজনকে খাবার পরিবেশন করলেন এবং তিনি নিজেও আমাদের সাথে বসে খেতে লাগলেন। মা তার পা চওড়া করে বসে ছিলেন যার কারণে মায়ের গুদ স্পষ্ট দেখা যাচ্ছিল। যা দেখে আমার বাঁড়া খাড়া হয়ে গেল। তারপর খাবার খেয়ে বাবা শুয়ে পড়লেন এবং মা বাসনপত্র ইত্যাদি পরিষ্কার করতে লাগলেন। তারপর আমিও মায়ের কাছে গেলাম তারপর মা আমাকে নিচে শুতে বলল।

তারপর মা সেখানে আমার খাট রাখলেন। তারপর আমরা আমাদের খাটে শুয়ে পড়লাম। ইতিমধ্যে রাত হয়ে গেছে। মা’র খাট ছিল মাঝখানে। বাবা আগেই ঘুমিয়েছিলেন। আমার খাট এবং মমি একসাথে আটকে ছিল. তারপর আমি উলঙ্গ হয়ে আমার বাঁড়াকে আদর করতে লাগলাম এবং মাও আমাকে দেখে তার ভোদা আদর করতে লাগলো। তারপর আমি আম্মুর খাটের কাছে গিয়ে মামীর বোঁটা চুষতে লাগলাম। আমি গরম ছিলাম, তারপর আম্মু উঠে আমার বাঁড়া চুষতে লাগলো। বাবা কাছেই শুয়েছিলেন কিন্তু আমরা তাকে মোটেও ভয় পাইনি। তারপর মা আমার বাঁড়া থেকে জল বের করে চুষে দিল এবং তারপর সে নিজেই শুয়ে পড়ল এবং তার পা বাতাসে তুলে দিল। তারপর আমি গিয়ে মায়ের গুদ চুষতে লাগলাম। আম্মু কান্নাকাটি শুরু করল তারপর কিছুক্ষণ পর সেও শান্ত হল। তারপর মা আমার এবং নিজের জন্য দুধ নিয়ে এলেন এবং তারপর দুধ খাওয়ার পর আমরা আবার একে অপরকে জড়িয়ে ধরে শুয়ে পড়লাম। আম্মু তার পাশে শুয়ে ছিল, তাই আমি আম্মুর পাছায় বাঁড়া ঢুকিয়ে আস্তে আস্তে আদর করলাম

তারপর সারা রাত মাকে জড়িয়ে ধরে ঘুমিয়েছিলাম। তারপর পরদিন সকালে মা উঠে ঘরের কাজ করতে লাগলো আর আমি মায়ের খাটে উলঙ্গ হয়ে শুয়ে পড়লাম। তারপর মা এসে আমার কাছে বসে আমার দাঁড়ানো বাঁড়াটাকে আদর করতে লাগল, তারপর আমি জেগে উঠলাম। তারপর দিন শেষ। বাবা তখনও ঘুম থেকে ওঠেনি। তারপর মা সেখানে চা নিয়ে এল তারপর চা খেয়ে আমি আর মা দুজনেই ফ্রেশ হতে গেলাম। তাই আমরা দুজনেই টয়লেটে পিছন পিছন বসলাম। আম্মু আমার সামনে বসে ছিল। তারপর আমরা দুজনে টয়লেট করলাম এবং তারপর আমি আমার মায়ের পাছা ধুয়ে ফেললাম তারপর নিজের পাছাটা ধুয়ে দিলাম। তখন আমার মনে হলো মামীর পাছা চাটছে, তারপর আমি টয়লেট থেকে বের হয়ে আম্মুকে দেয়ালে দাঁড় করিয়ে তারপর মামীর পাছা চাটতে লাগলাম। আমি আম্মুর পাছা চেটে আমার লালা দিয়ে ভিজিয়ে দিলাম। তারপর দুজনে ভিতরে গেলাম। তারপর মা ঝাড়ু দিতে লাগলো আর আমি উলঙ্গ রয়ে গেলাম আর মাকে দেখে আমার বাঁড়াটাকে আদর করতে থাকলাম। তারপর কিছুক্ষণ পর বাবা উঠলেন তারপর আমি আমার রুমে চলে গেলাম

এভাবে এখন যে মামীকে উলঙ্গ হওয়ার লাইসেন্স পেয়েছিলাম, আমি মামীকে জড়িয়ে ধরে মজা করতে লাগলাম। আমি এবং আম্মু দুজনেই চোদার জন্য তর্পণ করছিলাম। এখন অনেক সময় এমন হতো যে বাবা বাইরে উঠোনে বসে থাকবে আর মা আমার বাঁড়া আমার ঘরে বা রান্নাঘরে চুষছে বা আমি মায়ের গুদ চুষছি।

এই অংশের জন্য এটাই, আমি পরের বাগানে আপনাকে বলব যে বাবা চলে যাওয়ার পরে আমি এবং মা কীভাবে সেক্স করেছি এবং তারপরে কী হয়েছিল…

গল্পটি কেমন লাগলো কমেন্ট করে জানাবেন।

Post Views: 1

Tags: মাই ম্যাডমাস্ট মমি Choti Golpo, মাই ম্যাডমাস্ট মমি Story, মাই ম্যাডমাস্ট মমি Bangla Choti Kahini, মাই ম্যাডমাস্ট মমি Sex Golpo, মাই ম্যাডমাস্ট মমি চোদন কাহিনী, মাই ম্যাডমাস্ট মমি বাংলা চটি গল্প, মাই ম্যাডমাস্ট মমি Chodachudir golpo, মাই ম্যাডমাস্ট মমি Bengali Sex Stories, মাই ম্যাডমাস্ট মমি sex photos images video clips.

Leave a Comment