মাগী রুপি মা – ৯ | মা ছেলে চটি

কিছুদিন পরের ঘটনা।
মায়ের দুধ গুলো এখন আরও বড়ো, আর দুধ এর পরিমানও হয় প্রচুর। আমি খোকন আমরা মায়ের দুধ শেষ করতে পারি না। মাকে প্রতিদিন সকালে গরুর মতো করে দুধ দোয়াই আমরা। মাকে উপুর করে হাটুর উপুর বসিয়ে, দু বালতি মায়ের দুধ এর নীচে দিয়ে টিপে টিপে দুধ বের করে!!! এখন তাই আর দুধ কিনতে হয় না। ওই দুধ দিয়েই আমাদের সারাদিন এর দুধ এর প্রয়োজন মিটে যায়। সেদিন ছিলো আমার পরিক্ষা পরিক্ষা দিয়ে এসে বাড়িতে এসে দেখি, আমার কাকা এসেছে। আমার কাকার নাম শশি রায়। বয়স হবে ২৭/২৮,. মাস্কুলার বডী মুম্বাই শহরে থাকে… ইংজিনিযরিং পড়ছে, তৃতীয় বর্ষে।
কাকা তো আমাকে দেখে খুব খুশি. বলল “এবার এক মাস ইউনিভার্র্সিটী ছুটি। তোদের সাথে পুরা ছুটিটা কাটবো।” আমিও খুশি। এবার খেলা যাবে নতুন খেলা “হ্যাঁ, অবস্যই কাকা তুমি এসেছো, ভালই করেছো।”
বিকাল বেলা…
মায়ের পরনে একটা হালকা গোলাপী শাড়ি স্লীভলেস লাল ব্লাউস আর পেটিকোট ব্লাউসটা খুব লোকাট, তাই, দুধ এর খাঁজ খুব প্রকাশ্য।
পরনে কোনো ব্রা নেই।
মা আর খোকনদা বিকাল এর খাবার তৈরী করছিলো। বলতে গেলে কনুই দিয়ে মায়ের দুধে খোঁচা দিচ্ছিলো।

আমি তখন বাইরে খেলতে গেছি আর কাকা, ছোটো ভাইকে নিয়ে খেলছিলো। হঠাৎ আমার ছোটো ভাই কাঁদতে লাগলো। কাকা, দৌড়ে এসে মায়ের কাছে নিয়ে আসল। বলল “বৌদি, বাবু যে কাঁদছে” “মনে হয় খিদে পেয়েছে। এখন কী করে খাওয়াবো???? রান্না বসানো। আর দু হাতে টেল” “তা” “ঠাকুর্পো, তুমি এক কাজ করো, ব্লাউসটা খুলে দাও” কাকা যেন হাতে চাঁদ পেলো আস্তে আস্তে, এক এক করে মায়ের ব্লাউসের হুক খুলে ফেলল। এক একটা হুক খোলে, আর এক একটা ঢোক গেলে। শেষ পর্যন্ত যখন ব্লাউস পুরোটা খুলে মা’র আঁচলটা ফেলে দিলো, তখন কাকার চোখ ছানাবরা!!! যেন দুটি বিশাল বিশাল ট্যাঙ্ক…. দুধে টইটম্বুর….. বাবু আস্তে করে ডান পাশের একটা কালো দানব চোষা শুরু করলো…. আর বাঁ পাশেরটা আস্তে আস্তে টেপা শুরু করলো…. কাকা, যেন হাঁ করে তাকিয়ে আছে…… তখনই ঢুকলাম আমি…. আমি জল খেতে ঢুকে দেখি, এই কান্ড… ধীরে ধীরে পুরা সিচুযেশনটা দেখলাম….
তারপর কাকাকে জিজ্ঞেস করলাম “কাকা, অমনি করে কী দেখো???” “না কিছু না….” “না বলো না…..” “না কিছু না….” মায়ের তখনো অনেক দুধ বাকি…. মা এর দুধ এর বোঁটা দিয়ে টুপ টুপ করে দুধ পরে শাড়ি ভিজে যাচ্ছে…. বাবু দুধ খেতে খেতে ঘুমিয়ে পরল….
তারপর মা বলল “দে তো সুশীল, আমার ব্লাউসটা লাগিয়ে….”
আমি ব্লাউসটা তুলে দেখে বললাম….. “মা তোমার ব্লাউস আর শাড়ি তো ভিজে গেছে……” বলে টুপ করে কালো একটা দানবে চাপ দিলাম….
আর সাথে সাথে ফিনকি দিয়ে দুধ পড়ে মায়ের শাড়ি আরও ভিজে গেলো….. আমি বললাম “মা শাড়িটাও খুলে ফেলো…. দুধে ভিজে গেছে….”
মা বলল “তা একটা শাড়ি আন গিয়ে…” আমি বললাম “লাগবে না…. এমনে খুব গরম….”
কাকা বলল“কিন্তু এইভাবে…”
আমি বললাম “আরে কাকা কিছু মনে করবেনা…. কী বলো কাকা???”
কাকা বলল “না, না…এমনে খুব গরম পড়েছে আর ভিজা শাড়ি পরে থাকলে ঠান্ডা লাগবে….”
এই শুনে আমি টান দিয়ে শাড়ি খুলে ফেললাম…. মা খালি লাল একটা পেটিকোট পড়ে দাড়িয়ে আছে, তার বিশাল বিশাল দুধ গুলো ঝুলিয়ে….. তখন বললাম…. “মা পেটিকোট এতো উপরে পড়েছো কেনো…. আরও নীচে পড়া উচিত….
“নাভি থেকে এক আঙ্গুল নীচেই তো….” “আরও নীচে নামানো দরকার….” বলে আমি পেটিকোটটা টান দিয়ে নাভীর তিন আঙ্গুল নীচে নিয়ে আসলাম!!! মায়ের কালো কালো বাল গুলো দেখা যাচ্ছিল…. তখন পোড়া গন্ধও বের হওয়া শুরু করলো…
মা তাড়াতাড়ি রান্নার দিকে মনোযোগ দিলো…. যখন ঘুরে রান্না করছে, তখন তার পোঁদ খানা বেশ আকর্ষনিয় লাগছে….
এই ভাবে রান্না করতে লাগলো…
ছোটো কাকা আর না পেরে বাথরূমে দৌড় দিলো….. সেদিন রাতে খেতে বসেছি….. কাকা, ঠিক মতো খেতে পারছে না…. মায়ের দুধ জোড়ায় চোখ আটকে আছে….. মাও ইচ্ছা করে লো কাট একটা ম্যাক্সি পড়ে আছে… ম্যাক্সির নীচে আর কিছু নেই…. ম্যাক্সিটা বিশাল বিশাল বড়ো দুধ এর জন্য হাঁটু পর্যন্তও উঠে এসেছে…. মায়ের ঠিক উল্টো দিকে কাকা বসেছে, আর পাশে আমি বসেছি….
আমার মাথায় খালি দুষ্ট বুদ্ধি লাফাচ্ছে… কী করি, কী করি…. তখনই মাথায় আইডিয়াটা এলো….. হাত এর পাশে ইচ্ছা করে কাছের জলের জগটা রাখলাম কায়দা করে…. মা আপন মনে খেয়ে চলেছে…..
হঠাৎ কনুই দিয়ে জগে দিলাম ঠেলা… আর!!!! জগ এর সব জল গিয়ে পড়ল, পাতলা ম্যাক্সির উপর, আর মায়ের সারা শরীর ভিজে গেলো…. ভেজা ম্যাক্সিটা মায়ের গা এর সাথে পুরো জড়িয়ে গেছে আর বিশাল বিশাল দুধ জোড়া দৃশ্যমান…. কাকা তো বড়ো বড়ো চোখ করে মায়ের দুধ জোড়ার দিকে তাকিয়ে হাঁ!!!! আমি বললাম “মা, এহে এহে, কী করলাম…. খোকন দা, একটা গামছা আনো তো…..” খোকনদা তাড়াতাড়ি একটা গামছা নিয়ে এসেছে… বললাম “তাড়াতাড়ি মাকে মুছে দাও…” খোকনদা মনে হয় এই করার জন্য দাড়িয়ে ছিলো… তাড়াতাড়ি দুধ দুটো মোচড় তলে তলে টেপা টিপি শুরু করলো!!! দুধ দুটো টেপে, আর ওই দিকে ফিঙ্কি ফিঙ্কি দুধ পড়ে ম্যাক্সি আরও ভিজে যায়….. কাকার গলা দিয়ে যেন ভাত নামে না….. মাও আমাদের প্ল্যান বুঝে গেছে…. মুচকি মুচকি হাসছে…..
এবার আমি বললাম “মা, ভেজা ম্যাক্সিটা খুলে ফেলো…. ঠান্ডা লেগে যাবে…..”
মা বলল“তা এখন….”
আমি বললাম“আরে, আমরা সবাই তো ঘরের মানুষ…..” খোকনদা নিজেই এবার মাকে কাকার সামনে ম্যাক্সি চেনটা খুলে দিয়ে উলঙ্গ করলো….
ওই দিকে মায়ের দুধ সমানে টপ টপ করে পড়ে চলেছে…. খোকনদার হাতেও পড়েছে…… খোকনদা হাত চেটে বলল “মেমসাহেবের দুধ ভারি মিষ্টি, আর স্বাদও আলাদা……” মা আবারও খেতে বসল, তবে মায়ের দুধ দিয়ে টপ টপ করে দুধ পড়েই যাচ্ছে….. মায়ের দুধ এর সামনে একটা বাটি রাখলাম আমি…. টপ টপ করে দুধ পড়তে লাগলো….. আমি বললাম “কাকা, একটা ম্যাজিক দেখবে???” বলে টপ করে জোরে মা’র একটা বিশাল দুধ নিয়ে টিপ দিলাম…. আর সাথে সাথে ফিঙ্কি মেরে দুধ কাকার মুখ এর উপর পরল….
মা বলল “ছি… এখন কী তোর মায়ের দুধ নিয়ে খেলার বয়স আছে নাকি??? ছাড় ছাড়!!!”
আমি বললাম “কাকা, মায়ের দুধ দুটো খুব সুন্দর না??? তা আমি মায়ের সাথে একটু খেলতে পারি না?????”
কাকা বলল “এযেএ…. হ্যাঁ, হ্যাঁ… মায়ের সাথে তো একটু দুস্টুমি করতেই হয়…. তা বৌদি তোমার দুধ দুটো না বিশাল বিশাল বড়ো…..” “তা হবে না….. এমন আদর করলে কী রে ছোটো থাকে???” “তা কাকু, তুমিও একটু আদর করবে নাকি????”
কাকা বলল “বৌদি যদি….”
আমি বললাম“আরে মা কিছু বলবে না!!!” কাকু যেন এই অপেক্ষায় ছিলো…. দৌড়ে এসে মায়ের দুধ নিয়ে খেলা শুরু করলো…. তার পর বাঁ দিক এর কালো দুধটা টপ করে মুখে পুরে ফেলল….. কাকা, তো এবার মহা খুশি…….. মাও খুব মজা পাচ্ছে………. কাকা তো দুধ খাচ্ছেই…….. আর অন্য দিকে দু আঙ্গুল পা এর গুদে ঢুকিয়ে দিয়েছে……. আর ওই দিকে খোকনদা মায়ের পোঁদ চাটা শুরু করেছে……. মা বেশিক্ষণ থাকতে পারল না…….. জল খসিয়ে দিলো……. আর টুপ টুপ করে সেই জল পরল মাটিতে…… কাকার দুধ খাওয়া শেষ হলে বলল “আঃ…… বৌদির দুধের স্বাদই অন্যরকম!!! তা বৌদি, তোমার গুদে তো দেখছি আগুন জ্বলছে….. দাড়াও এখনই জল ঢালছি!!!” বলে মায়ের গুদে কাকুর ১০ ইঞ্চি বাড়াটা ঢুকিয়ে দিলো!!! দাড়িয়ে দাড়িয়ে চুদতে লাগলো……..
আর ওই দিকে খোকনদা নিজের বাড়ায় থুতু লাগিয়ে মায়ের অন্ধকার গুহাতে প্রবেশ করলো………মা চেঁচিয়ে উঠলো “ওররে বাবা!!!!!!” ওই দিকে কাকা আরও স্পীড বাড়িয়ে দিলো…….. তবে বেশিক্ষণ থাকতে পারল না……. গুদে মাল ছেড়ে দিলো…….. আর ওই দিকে পোঁদে মাল ছাড়ল খোকনদা…….
দু দিক দিয়েই মায়ের পা বেয়ে বেয়ে মাল পড়তে লাগলো……….. সে এক অসাধারণ দৃশ্য……..
সেদিন রাতে আমি ওই এক বার চোদন দিয়েই চলে গেলাম…..
খোকনদাও খুব টাইয়ার্ড ছিলো….
তাই এক বার চোদন দিয়েই ঘুমাতে চলে গেলো…….
কিন্তু মায়ের যৌন লালসা কী আর এখন এতো সহজে মেটে….
কাকাও নতুন এক মাল পেয়ে যেন উতলা…….
খাবার টেবিল থেকে মা কাকার দাড়ানো বাড়া ধরে টানতে টানতে ড্রয়িংগ রূমে নিয়ে আসল….. নিয়ে এসে মা জিজ্ঞেস করলো “কী গো ঠাকুরপো, তোমার ডান্ডাটা দেখি এখনো দাড়িয়ে আছে গো…. বৌদির আদর বলো লাগে নি???” “তা আবার লাগবে না???”
মা বলল“তা এটাকে তো ঠান্ডা করতে হয়….. তা এবার কোনটা আগে খাবে???? সামনের বাগানে তো একবার জল দিয়েছে…… পিছনের বাগানে দেবে নাকি এবার????” “তা তো দিতেই হয়!!!!” এবার কাকা মাকে সোফায় শুইয়ে দিয়ে মায়ের পোঁদে প্রথমে এক আঙ্গুল ঢুকিয়ে দিলো… তার পর দু আঙ্গুল…… আর জিজ্ঞেস করলো “বৌদি, সুর সুরী লাগে নাকি???” “না গো……” এইবার কাকা আরও দু আঙ্গুল ঢুকিয়ে দিয়ে বলল “কী গো বৌদি, এবার কিছু মনে হচ্ছে????” “এবার না একটু আরাম লাগছে….. বাপু আর দেরি করো না….. বাগানে জল দেওয়া দরকার…….”
কাকা, আর দেরি না করে বাড়া দিলো ঢুকিয়ে….. খোকনদার মাল এর পিচ্ছিল পোঁদে থপ থপ করে জোরে জোরেই ঠাপ মারল কাকু…. বেশিক্ষণ থাকতে পারল না….. ১০ মিনিট এর মাথায় ককা মায়ের পোঁদে মাল ছাড়ল…… এমনিতেই খোকনদার মালে ভরপুর, তার উপর আবার কাকার মাল ঢুকে যে পোঁদটা এতটায় ভরে গেলো যে মা দাড়াতেই পোঁদ থেকে বেয়ে বেয়ে মাল পড়তে লাগলো…… মা একটা আঙ্গুল দিয়ে পোঁদে ঢুকিয়ে ঢুকিয়ে মাল বের করে এনে চেটে চেটে খেলো আর বলল “আ….. অনেক দিন পর খেলাম………” সারা গা ঘেমে গেছে…… পরিশ্রান্ত হয়ে কাকা কিছুক্ষন রেস্ট নিলো…. আবারও কাকা মায়ের দুধ খাওয়া শুরু করলো….. আর তাতেই তার ধন আবারও রেডী…… এভাবে, প্রায় সারারাত ১০ বারো বার চোদা খেয়ে পরিশ্রান্ত হয়ে কাকা ঘুমিয়ে পরল……

কিছুদিন পরের ঘটনা…
আমিও ফিরে এসেছি সিমলা থেকে. মায়ের চোদন কাহিনী শুনে, মা’কে খাবার টেবিলেই বসেই মায়ের পোঁদে মাল ঢালতে হয়েছে. ভাগ্যিস বাবা ঘরে ছিলো না! যাই হোক. কিছু দিন পরের ঘটনা. আমাদের বাড়িতে বড় মাসি বেড়াতে এসেছে. বড়ো মাসি মায়ের চেয়ে পাচ বছরের বড়. নাম মিতা বিশ্বাস. মাসিও গৃহবধূ. মেশো একটা ব্যাঙ্ক এ চাকরী করে. তারা দিল্লি থাকে. মাসি – আর এক ছেলে তার নাম আবির. আবির আমার বয়সী. তবে, এখন ব্যাঙ্গালোরে পড়াশুনা করছে. মাসি – আর একা একা থাকতে ভালো লাগে না, তাই চলে এসেছে.
মাসি যদিও মায়ের চেয়ে পাচ বছরের বড়ো, তবুও পাশা পাসি দাড়ালে মনে হয়, যমজ বোন. যদিও, মাসি – আর মায়ের মতো বিশাল বিশাল দুধ নেই, তবে ৪০সী. আর পাছাটা ৪০!
ওফ. খোকনদা তো আসার সাথে সাথেই উত্তেজিতো হয়ে গেছে, কবে মেমশাহেব এর বড়ো বোনের সাথেও শোবে! আমি বেশ উত্সাহিতো. যাই হোক, সারাদিন ট্রেন জর্নী করে এসে মাসি রাত দশটায় বাড়িতে আসল. পরের দিন সকালে, আমি ঘুম থেকে উঠে, খাবার টেবিলে এসে দেখলাম, দুই বোন গল্প করছে. “কীরে বিনা, ও কে?”

মা বলল“দিদি, তুমি না পাঠিয়েছিলে!” মাসি বলল “আমি তো একটা কাজের মেয়ে…”
মা বলল“আহা, খোকন ওই মেয়ের ভাই. ওই মেয়ের বিয়ে হয়েছে তো. তাই.”
মাসি বলল“যাই হোক বিনা, তোর হঠাৎ এই গতি! জীবনের কী হয়েছে রে? বিশ বছর পর আবার বাচ্চা নিলি যে?”
মা বলল“আরে দিদি, আর বোলো না. সুশীল যা শুরু করলো না. ওই ওর বাবাকে রাজী করিয়েছে!” বলে মা আমার দিকে তাকিয়ে হাসলো,,,
মাসি বলল “কীরে সুশীল… হঠাৎ?” আমি বললাম “না মাসি, সবারি ছেলে মেয়ে (মা বড়ো বড়ো চোখ করে তাকলো!) তৈরী, ভাই বোন আছে, কিন্তু আমার কেও নেই, তাই মা কে….” বলে আমি মায়ের দিকে হাসলাম.

মাসি বলল“তা ছেলেটা দেখতে খুব সুন্দর হয়েছে. সুশীল এর সাথে বেশ মিল আছে… তবে, চোখ আর নখ গুলো…. কেনো জানি তোদের কাজের লোক এর মতো লাগছে!”
আমি আর মা তো বেশ থতমতিয়ে গেলাম!
“তা দেখতে হবে না, বাবা কে?” আমি ফস করে বলে ফেললাম!
মা আবারও আমার দিকে হাঁ করে তাকিয়ে থাকলো. “কী বললি? বাবা মানে?!?!”
মাসি জিজ্ঞেস করলো! “না ও কিছু না… এই আর কী….” আমি হাসলাম তখন হঠাৎ ছোটো ভাই কেঁদে উঠলো বলে মা, মা উপরে গেলো ভাই কে দেখতে.
আমিও গেলাম মায়ের সাথে.
মা’কে বললাম “মাসি যদি জানত বাবা কে!” মা মুচকি মুচকি হাসলো! সেদিন দুপুরে. মায়ের বেডরূমে মা বাবুকে দুধ খাওয়াচ্ছে.
বাবা টাউন এর বাইরে. আর আমি অন্য দুধ খানা মুখে পুরে আরাম করে খাচ্ত. মাসি ঘুমিয়ে ছিলো বলে আমি একটা আরাম সে থাকছি.
হঠাৎ মাসি ঘরে ঢুকলও. ঢুকে দেখে, আমি মায়ের এক খানা মাই মুখে পুরে খাচ্ছি! মাসি তো হ্যাঁ করে তাকিয়ে থাকলো! “সুশীল, এটা কী হচ্ছে????” মাসি অবাক হয়ে জিজ্ঞেস করলো. “
মা বলল দেখো না দিদি. কী সব দুস্টুমি করছে!”
আমি বললাম “মাসি, দেখো না. সেই ছোটো বেলায় কবে মায়ের দুধ মুখে পুরেছি, তাই ভাবলাম, আজ একটু স্বাদ নেই!”
মা বলল“দেখো না দিদি! কী অসোভ্য!” আমি বললাম “আহা, ছেলে তো একটু মায়ের সাথে দুস্টুমি করবেই? তাই না মাসি?”
মাসি আমার কথা শুনে হাসলো. আমি আসতে করে বের হয়ে গেলাম.

সেদিন রাতে.
আমি, মা আর মাসি টীভি দেখছি.
হঠাৎ একটা মুভী তে হিরোয়িন খালি ব্লাউস আর পেটিকোট পড়ে একটা দৃশ্য দেখছে…
আমি-“মাসি, মায়ের দুধ কী এর চেয়ে বড়ো?”
মাসি-“তা আর বলতে! খোকন কী ওর ঘরে ঘুমাচ্ছে নাকি?”
আমি-“হ্যাঁ মাসি.”
মাসি-“ঠিক আছে.”
আমি বললাম “আচ্ছা মাসি, তোমারটা বড়ো নাকি মা এরটা বড়ো?”
“এই অসভ্যের মতো কথা বলিস না!” মা বারণ করলো।
মাসি বলল“আরে থাক. ছেলে মানুষ. এগুলি জানতে ইচ্ছা হতে পরে. যাই হোক, তোর মা’র টাই বড়ো!”
আমি বললাম“তোমারটা থেকে কী দুধ বের হয়?”
মাসি বলল“না রে. এখন আর বের হয় না!” তা, সুশীল, মায়ের দুধ খেতে কেমন?”
আমি বললাম“মাসি, খুব স্বাদ. খুব মিষ্টি!” মাসি বলল“তোর কী খেতে খুব ভালো লাগে?”
আমি বললাম“হ্যাঁ মাসি,.. মা না আমাকে খেতে দেয় না!”
মা বলল“দেখো না দিদি. কতো বড়ো হয়েছে. তবুও দুস্টুমি কমে না!”
মাসি বলল“আরে, ছেলে মানুষ. একটু সাদ আল্লাদ থাকেই. বেচারা কে দে না, একটু খেলতে!”
মা বলল “তুমি সুশীল এর সাথে সঙ্গ দিচ্ছ?”
মাসি বলল“হ্যাঁ বেচারা মানুষ!”
আমি এই চান্সর জন্যই বসে ছিলাম. বললাম “মা, খিদা পেয়েছে!”
মা বলল“তা এখন কী খাবি? ভাত হতে আরও এক ঘন্টা লাগবে. ঘরে তো বিস্কট চানাচুর কিছুই নেই!”
আমি বললাম“কেনো মা, তোমার মিষ্টি দুধ আছে না?”
মা বলল“ছি, কী অসভ্যের মতো কথা বলছিস?” মা হাসলো!

আমি বললাম“মা প্লীজ় দাও না!” “না!” “
মাসি বলল আরে বিনা, দে না! খেতে চাই!”
মা বাধ্য হয়ে ম্যাক্সি থেকে একটা বিশাল দুধ বের করে আমার মুখে পুরে দিলো. মাসি বলল “খেতে ভালো লাগছে রে সুশীল?”
আমি বললাম“হ্যাঁ মাসি. খুব মিষ্টি! তুমি খেয়ে দেখো আরেকটা!”
মাসি-“না খাবো না!”
আমি-“খেয়েই দেখো না!”
মাসি বলল“তুই যখন এতো করেই বলছিস!” বলে মাসি আরেকটা বিশাল দুধ এর বোঁটা মুখে পুরে চোষা শুরু করলো! এক দিকে ছেলে, আরেক দিকে বড়ো বোন মিলে দুধ চুসছে!
মা আর থাকতে পারল না! মা জল ছেড়ে দিলো! আর সাথে সাথে মায়ের ম্যাক্সির নীচটা ভিজে গেলো.
আমি বললাম“মা, ওখানে ভেজা কেনো?” আমি না জানার ভান করে বললাম।
মা বলল “ও…. ও কিছু না!”
মাসি বলল “আরে, বিনা, ওদের তো এখনই সময় শেখার! শোন, ওটা হচ্ছে তোর মায়ের কাম রস. তোর মায়ের গুদের মিষ্টি রস!”
আমি বললাম “মাসি গুদ কী?”
মাসি বলল“যেই জায়গা থেকে তুই আর তোর ভাই বের হয়েছিস!”
আমি বললাম“ভাই না ছেলে!” আমি চাপা গলায় বললাম. মা হাঁ করে আমার দিকে তাকিয়ে থাকলো!
মাসি বলল“কিছু বললি?”
আমি বললাম “না মাসি, বলছিলাম যে, কোনদিন দেখিনি গুদ কেমন হয়, তা একটু দেখার ইচ্ছা ছিলো!”
“বৌ আসলে, তারপর দেখবি!”মা বলল. আমি বললাম “মাসি, আমার খুব দেখার ইচ্ছা, আমার জন্মভূমি দেখার জন্য!” মাসি বলল “আরে ছেলেই তো! দেখতে দে না বিনা!”
মা বলল “দিদি, তুমিও না!”
আমি সাথে সাথে মায়ের ম্যাক্সি টান দিয়ে গুদ বের করলাম.

আমি বললাম“মাসি এখন থেকেই কী বাচ্চা বের হয়?”
মাসি-“হ্যাঁ, এখান থেকেই তুই বের হয়েছিস!”
আমি-“মাসি, তোমারটা একটু দেখাও না! বিট্টুর জন্মও ভূমিটা একটু দেখি না!” মাসি-“আচ্ছা এই দেখ, বলে, ম্যাক্সি তুলে আমাকে তার বালে ভরা মিষ্টি গুদ খানা দেখালো!”
আমি-“মাসি তোমারটা খুব সুন্দর! আচ্ছা মাসি, বাচ্চা কী ভাবে হয়?”
মাসি বলল “তা জানিস না! ওই জঙ্গলে জল দিতে হয়. জলেতে বীজ থাকে, আর সেই বীজ থেকে বাচ্চা হয়!”
আমি বললাম“মাসি, জঙ্গলের ফল ও আমি বের করেছি!” মনে মনে বললাম. “মাসি জল দেয় কী দিয়ে? এটা দিয়ে?” বলে আমি আমার বাড়া বের করলাম! আমার বিশাল বাড়া দেখে তো মাসি থ মেরে তাকিয়ে আছে! “মাসি এটা দিয়ে?” “উম্ম… হ্যাঁ… হ্যাঁ….” “মাসি এটা খুলে ফেলো দেখি!” বলে মাসি আর মায়ের ম্যাক্সি খানা উঠিয়ে দিয়ে পুরো পুরি উলঙ্গ করে ম্যাক্সি দুটো ছেলে ফেলে দিলাম. “আচ্ছা, মাসি, একটু মিষ্টি রসটা খেয়ে দেখি?” “দেখবি? দেখি!”
আমি আর থাকতে না পেরে মাসির গুদ চাটা শুরু করলাম. আমার মুখ ভরে গেলো মাসির মিষ্টি রসে! “আ… মিষ্টি নাকি রে আমার গুদটা?” “হ্যাঁ মাসি….” এর পর দশ মিনিট পরে মাসি আমার মুখে জল ছাড়ল. “আচ্ছা মাসি, জঙ্গলে পানি দেয় কী করে?” “তাও জানিস না? তবে আরও বড়ো হো. বৌ এর সাথে….” “মাসি প্লীজ় বলো না!” “তোর ছেলে যখন এতো করেই বলছে… শোন ওই বাড়া আমাদের গুদ মহলে ঢুকতে হয়. তারপর, ঠাপ দিলে, বাড়া থেকে মাল বের হয়….”
“আচ্ছা মাসি… এখানে দেখি দুটি গুদ, একটি বাড়া! দাড়াও, আরেক জনকে ডাকছি!” বলে আমি খোকনদাকে জোড় গলায় চিল্লিয়ে ডাকলাম…
মাসি বলল “এই কী করছিশ!”
আমি -“মাসি, বাবা নেই তো, তাই খোকনদা আজ বাবা সাজবে!”

খোকনদা ততক্ষনে চলে এসেছে! এসে তো মনে হয় স্বর্গপুরী দেখলো! বিশাল বিশাল দুধ ঝুলিয়ে, দুটি দুধিয়াল মাগী পোঁদ উচিয়ে বসে আছে! আর কী লাগে! খোকনদা দৌড়ে এসে মায়ের দুধ এর উপর হামলা চালালো.
এর পর শুরু হলো চোদা…. আমি মাসি কে, আর মা’কে খোকনদা ঠাপ দিতে শুরু করলো….. কিছুক্ষনের মধ্যেই বললাম, “মাসি, জঙ্গলে বৃষ্টি এলো!” বলে মাসির গুদে আমি, আর মায়ের গুদে খোকনদা মাল ছাড়ল. এর পর, দুই দুধিয়াল মাগী, ৬৯ হয়ে দুজন এর গুদ চেটে চেটে আমাদের মাল বের করে খেলো…. এর পর মা’কে বললাম “মা, মাসির পোঁদটা একটু রেডী করে দাও তো!”
মাসি বলল “কী বললি সুশীল”
মা বলল“দিদি, শুয়ে থাকো!” তার পর, মা মাসির পোঁদ চেটে পিচ্ছিল বানালো… মাসি বলল“এই কী করছিশ… আ আরাম… ওখানে আগে কেও হাত দেই নি!”
আমি -“আজ আমি দেবো!”
মাসি বলল“না! ওখানে ঢুকবে না!”
মা বলল“দিদি, দেখো, খুব মজা!” খোকনদা সাথে সাথে মায়ের পোঁদে বাড়া প্রবেশ করলো… “সুশীল… আস্তে বাবা!” আমি সাথে সাথে আস্তে করে পোঁদে বাড়া প্রবেশ করালাম… “ওরে বাপ রে! বিশাল বাড়া! বের কর!” আমি মাসিকে লিপ কিস করে চুপ করিয়ে, আস্তে আস্তে চুদতে লাগলাম.
আমি বললাম“মাগী কেমন লাগছে, নিজের বোন এর ছেলের কাছ থেকে পোঁদ মারা খেতে?”
মাসি -“খানকির ছেলে খুব মজা লাগছে রে! আরও জোরে চোদ!”

আমিও আরও জোরে জোরে ঠাপ দিতে লাগলাম…
আমি বললাম“মাসি, এক সাথে দুটো ল্যাওড়ার চোদন খেয়েছো কোনদিন?” মাসি-“না!”
আমি-“তবে খাও!” বলে আমি মাসিকে চেপে ধরলাম, আর খোকনদা গুদে বাড়া প্রবেশ করালো. সে এক অসাধারণ অনুভূতি! দুটি বাড়ার মাঝে যেন শুধু একটা পাতলা কাপড়!
মাসি -“ওরে বাবা! জোরে চোদ মাদারচোদের দল!” এর পর আমি আর খোকনদা মাসির গুদে আর পোঁদে মাল ছাড়লাম…
আমি-“মাসি কেমন লাগলো?”
মাসি “খুব মজা লাগলো! তবে এখন একটা ব্যাপার বুঝলাম না…”
মা বলল “কী দিদি???”
মাসি বলল“তোর পেটের বাচ্চাটা কার?” “ওটা আমার বাচ্চা!!!” বলল খোকনদা… “না ওটা আমার!!!”বললাম আমি ।
মা বলল“দিদি, এই দুজনের এক জন বাবা!” মাসি-“কী? তুই বাচ্ছার বাবা কে জানিস না?”
মা বলল“দিদি! কী করবো! আমার গুদে যে ওরা দুজনেই ঢেলেছে!!!!”
পরের দিন বিকালে. মাসির নরম তুলতুলে টাইট পোঁদ খানা চুদছি…
মাসি বলল“কীরে, মাসির পোঁদে কেমন লাগে?”
আমি বললাম “তোমার পোঁদ খানা এতো টাইট!!! ভেবনা, চুদে সিগগিরি খাল করে দেবো!”
মাসি- “মায়ের পোঁদটা শেষ করে তবে আমার পোঁদের পিছনে লাগলি?”
আমি-“মাসি, কী বলবে যখন তোমার স্বামী জিজ্ঞেস করবে, পোঁদের এই হাল কেনো?”
মাসি-“বলবো, যে আমার বোনের ছেলে আর চাকর মিলে, আমার মিস্টি পাছার ফুটো শেষ করে দিয়েছে!”
“তবে রে দাদু ভাই, আমায় রেখে আমার মেয়ের পোঁদ নস্ট করা!!!!” আমি হঠাৎ আকাশ থেকে পড়লাম! উপুরের দিকে তাকিয়ে দেখলাম, দাদু! পরে শুনলাম, মা দাদু কে খবর পঠিয়েছে, আর দাদু সব ফেলে বড়ো মেয়ের গুদ মারতে চলে এসেছে!
দাদু বলল“কীরে দাদুভাই, আমার মেয়ের পোঁদ মারতে কেমন লাগছে?”
আমি-“দাদু, মেরে দেখো, তবেই বুঝবে!” দাদু-“কীরে মিতা, নাতির চোদন কেমন লাগছে?”
মাসি-“বাবা গো! তোমার নতির শক্তি আছে বটে!”
দাদু-“ভাগ্নের চোদন খেয়েছিস…. এবার আমার চোদন খেয়ে দেখ!” বলে দাদু মাসির গুদে বাড়া ঢুকিয়ে দিলো! এক দিকে ভাগ্নে, আর আরেক দিকে বাবা চোদন দিচ্ছে, এই সুখে মাসি জল খসালো!
আর আমিও জোরে জোরে ঠাপাতে থাকলাম…. মাসি “ওরে বাবা, আরও জোরে! বাবা, মেয়ের গুদ খানা চুদেই চলল?”
আমি-“খানকি মাগী? নিজের বাবার চোদন খেতে কেমন লাগে? বর কী তোকে আর আরাম দিতে পারে না?” “বরের চোদনে সুখ নেই বলেই তো আমাদের কাছে চোদন খাচ্ছে মাসি!”
দাদু “ওরে, আমি আর পারছি না রে দাদুভাই!”
আমি-“দাদু, আসো এক সাথে ছাড়ি! এক দুই, তিন!” বলে আমরা দুজন এক সাথে মাসির ভেতর মাল চাড়লাম!
আমি-“কীরে মাগী, তুই তো দেখি তোর ছোটো বোন এর মতই মাগী!” “এমন ফ্যামিলী থাকতে কে মাগী হবে না?” এখন সারাদিনে চলে চোদন খেলা.
দুই বোন এর পোঁদে ভর্তি থাকে আমাদের মালে. বাবাও নেই. ঘরে কেও কাপড় চোপর পড়ে না. দাদু এই বয়সেই কিভাবে এমন চোদন দেন তার দুই মেয়েকে তাও রহস্য.
হঠাৎ আজ চিঠি এসেছে, যে মাসির ছেলেরও ছুটি.
সেও মাসির বাড়ি আসছে. মা আর মাসি খুব উৎসাহিত. সামনে, আরেকটা বাড়া আসছে, তাদের চোদন দেবার জন্য

এক সপ্তাহ পরের ঘটনা….
বাবা বাড়িতে নেই, তবুও আজ সবাই জমা কাপড় পড়ে আছে, কারণ আজ এক নতুন অথিতি আসার কথা. আজকে আমার মাসতুতো ভাই, অর্থাত্ আবিরের আসার কথা…
মা’র মাসি দুজনেই চিন্তিত, ও ব্যাপারটা মেনে নেবে কিনা, কিন্তু আমি ওদেরকে আসস্ত করেছি, আমি সব কিছু ঠিক করে দেব….
কাপড় পড়ে আছে সবাই ঠিকই কিন্তু মায়ের গুদে খোকন দা, আর মাসির পোঁদে দাদু, ম্যাক্সি উঠিয়ে বাড়া গুজে রেখেছে…..
তাদের যে আর তোর সয় না! হঠাৎ বেল বেজে উঠলো, আর সাথে সাথে খোকনদা আর দাদু হাওয়া…
মা আর মাসি কাপড় ঠিক করতে করতেই, আবির রূমে এসে হাজির… “মা! মাসি! তোমরা কেমন আছো?
সুশীল তোর খবর কী?”
আমি-“এইতো আমরা বলো.তা তোর ট্রেন জার্নী কী রকম হলো?”
আবির“দু ঘন্টা লেট হলো বলে… না হলে আরও আগে চলে আসতুম…”
হঠাৎ ওর চোখ পরল, মা’র মাসির ম্যাক্সির এর দিকে….
ম্যাক্সির উপর দিয়েও গুদের কাছটা ভিজে আছে, আর ফ্লোর এ মাল চুয়ে চুয়ে পড়ছে! আবির-“মা, ও কী? তোমাদের যে শাড়ি ভেজা?”
“ও কিছু না…. দাদু…..” আমি হেসে বললাম!
মা আর মাসি আমার দিকে হাঁ করে তাকিয়ে আছে…
আবির- “দাদু কী?”
আমি-“দাদু ভুলে জল ছেড়ে, স্যরী জল ফেলে দিয়েছিলো খাবার টেবিলে.” আবির-“ও আচ্ছা…”
আমি -“যা তাড়াতাড়ি, হাত মুখ ধুয়ে আয়!” “আচ্ছা, যাচ্ছি….”
ও চলে যাবার পর… মাসি বলল “আরেকটু হলেই ধরা পরতুম গো দিদি!”
মা বলল-“তা আর বলতে!”
বিকাল বেলা.

আমি বসে বসে টিভি. দেখছি.
হঠাৎ আবির নেমে এসে, আমার পাশে বসল.
আমি-“কীরে, তুই হঠাৎ চিন্তিত মনে হচ্ছে!”
আবির- “তোকে কী ভাবে যে বলি ব্যাপারটা… আমার কেনো জানি সন্দেহ হচ্ছে….”
আমি-“কী?”
আবির-“তোদের কাজ এর লোকটা, মানে খোকন দা, কেমন জানি অদ্ভূত কাজ কারবার করছে….”
আমি- “কী করছে?”
আবির-“এই দুপুরে দেখলাম, শুধু কিছুক্ষন পর পর মাসির দিকে তাকিয়ে থাকে, আর মুচকে মুচকে হাঁসে….”
আমি-“ও এমনি….”
আবির-“না, তার পর দেখি প্লেট ধোয়ার সময়, খালি কনুই দিয়ে…. থাক বাদ দে!” আমি-“না, বল!”
আবির-“আচ্ছা, যা…. খালি মাসির পাশে ঘেষে, আর কোনই দিয়ে মাসিকে গুঁতো মারে!”
আমি-“কোথায় গুঁতো মারে?”
আবির-“ওই….”
আমি-“কোথাই বল না!”
আবির-“ছি বলতে ইচ্ছা করছেনা!” আমি-“না বলে ফেল!”
আবির-“মাসির দুধ এ!”
আমি-“কী বলিস…. আচ্ছা…”
আবির-“তার পর কিছুক্ষন আগে দেখলাম, খোকনদা মাসির রূম থেকে বের হচ্ছে.”
আমি-“কী? খোকনদার এতো বড়ো সাহস! আজকে রাতেই এর বিচার করবো!”
আবির-“এখানেই শেষ নয়! দাদুও কেমন জানি অদ্ভূত আচরণ করছে!”
আমি-“দাদু আবার কী করলো?”
আবির-“মা আর দাদুকে সব সময় এক সাথে দেখি. আজ দুপুরে দেখি, দুজন এক সাথে শুয়ে আছে.”
আমি-“আরে, দাদু এমনি শুয়ে ছিলো মনে হয়!”
আবির- “না, তার উপর দাদু মায়ের উপর হাত রেখে শুয়ে ছিলো!”
আমি-“এতো স্বাভাবিক…. বাপ মেয়েকে আদর করতেই পরে!”
আবির-“কিন্তু এই বয়সে?”
আমি-“আদরের কী আর বয়স আছে!” সেদিন রাতে. খাওয়া শেষ. সবাই টিভির রূমে.
আমি বললাম “তা খোকনদা তোমার নামে নালিশ আছে.”
খোকন-“কী নালিশ?”
আমি-“তুমি বলে মায়ের পাশে খালি ঘেশছ!”
খোকন -“তা একটু ঘষা তো লাগে বাবু!” আমি-“তা কী রকম ঘষা একটু দেখাও তো দেখি!” এর পর খোকনদা মায়ের পাশে গিয়ে দাড়াল. “কীরে আবির, এভাবে?” “না আরও ক্লোজ়!” “খোকন একদম ঘেষে দাড়াও!”
আমি বললাম মা, খোকনদা কী এরকম ঘেষে দাড়ায়?” “হ্যাঁ দাড়ায়! ও আমাকে কনুই দিয়ে খোঁচাও মারে!”
আমি-“খোকনদা তোমাকে তো পানিশমেংট দেওয়া উচিত! শুনো, তোমার পানিশমেংট, তুমি মায়ের পোঁদ চেটে দেবে!”।আবির হাঁ করে আমার দিকে তাকিয়ে আছে, আর খোকনদা হাসি মুখে হাঁটু গেড়ে বসে মায়ের পোঁদ চাটা শুরু করলো!
আমি-“কীরে, উপযুক্ত শাস্তি দিয়েছি না?” আবির-“মানে, এ কেমন শাস্তি!”
আমি- “এটাই সব চেয়ে উপযুক্ত শাস্তি!” দেখলাম, আবির জীহব্বা চাটা শুরু করেছে.
বুঝলাম, ওকে আস্তে আস্তে লাইনে আনতে পারছি!
পরের দিন দুপুরে.
মা রান্না করছে.
ছোটো ভাই হঠাৎ কেডে উঠলো. মা গিয়ে ম্যাক্সি থেকে একটা কালো দানব বের করে ভাই এর মুখে পুরে দিতেই ভাই চুপ… আর অন্য দিকে আমি ফুটুস করে আরেকটা বের করে চোষা শুরু করলাম… “আবির…. উম্ম…. মায়ের দুধ যে কী মিষ্টি, তা বলে বোঝানো যাবে না!”
আবির-“কী করছিস? তুই এখনো মায়ের দুধ খাস?”
মা বলল“আবির, ও তো আমার দুধ রোজ খায়…”
আমি বললাম “আবির, খেয়ে দেখবি নাকি?”
আবির- “না থাক…”
আমি-“মা, তোমার ম্যাক্সিটা তো ভিজে গেছে… আর এখন ভালই গরম পড়েছে…”মা-“কিন্তু, এখন…”
আমি-“আরে, আবির তো তোমার ছেলের মতই… বলে আমি টেনে মায়ের ম্যাক্সি খুলে ফেললাম.
আর মা নগ্ন অবস্থাতেই রান্না করতে লাগলো! আবিরও খুব অবাক হয়ে গেলো. কিছুক্ষণ পর মাসি আসল. “আরে বিনা, কী করছিস?”
মা বলল“আর বলো না দিদি… ম্যাক্সি ভিজে গিয়েছিলো…. সুশীল খুলে নিয়েছে…”
মা বলল “দিদি.. তুমিও তো গরমে ভিজে গেছো… তুমিও তোমারটা খুলে ফেলো….” মাসি বলল -“না থাক….”
দাদু বলল“আরে, দাদু ভাই যা বলেছে, তাই করনা…” বলে দাদু নিজেই মাসির ম্যাক্সিটা খুলে ফেলল….
মাসির ম্যাক্সির নীচে শুধু ব্রা পড়েছিলো…. আর মসিও মায়ের সাথে নগ্ন অবস্থাতে রান্না করতে লাগলো…. আর আবির তার মা’কে অর্ধ নগ্ন, আর মাসিকেও অর্ধ নগ্ন দেখে পাগল এর মতো দৌড়ে বাতরূমে চলে গেলো!
দুপুরে খেতে বসেছি….
যথারীতি, মা’র মাসির গায়ে কোনো কাপড় নেই…
আবির খেতেই পারছে না…. তার চোখ শুধু আছে মা’র মাসির বিশাল বিশাল পাকা পেপের উপর…. হঠাৎ আমার মাথায় বুদ্ধি এলো… আমি আস্তে করে পা উচিয়ে টেবিল – এর নীচ দিয়েই মায়ের গুদে পা ঘষতে থাকলাম….
মা তো উতলা হয়ে গেলো…. “সুশীল কী করছিস? বাবা দুস্টুমি করে না…. আঃ….” আমি-“মা ভালো লাগছে???”
মা বলল“আঃ… ভালই লাগছে রে……” আবির অবাক হয়ে টেবিল এর নীচে তাকালো….. “কীরে কী করছিস?”
আমি -“আহা, মায়ের গুদে চুলকানি হচ্ছে তো… তাই একটু চুলকিয়ে দিচ্ছি….” “মাসি, তোমারটা চুলকাচ্ছে???”
দাদু-“দাদুভাই, আমি তোর মাসিরটা চুলকিয়ে দিচ্ছি!” বলে দাদু টেবিল এর নীচে গিয়ে মাসির গুদ চোষা শুরু করলো…. খোকন বসে থাকবে কেনো? খোকন-“মেমশাহেব, আমি দুধ দিয়ে ভাত দিয়ে খাবো….”
মা বলল“তা খোকন, আমি কী করবো???” “একটু দুধ খা না যদি….” “নাও, নাও!!!!” খোকনদা একটা বাটি নিয়ে এসে দুধ চিপে চিপে দুধ বের করা শুরু করলো…. এই ফাঁকে মা জল খসিয়েছে…. মসিও জল খসালো…
তখন দাদু বলল… “মিতা মা, আমার যে বাড়াটা চূলাকচ্ছে… একটু ঠান্ডা করার দরকার!!!” বলে মাসিকে দাড় করিয়ে দিয়ে মাসির গুদে বাড়া চালান করে দিলো!!!!!
আমি গিয়ে মাসিকে পেছন থেকে তুলে, পোঁদে বাড়া প্রবেশ করালাম! “আবির, তোর মায়ের পোঁদ বেশি টাইট!”
আবির-“কী করছিস তোরা!!!!!”
আমি- “তোর মায়ের সাথে স্যান্ডউই বানাচ্ছি রে!” খোকনদা ততক্ষনে মা’কে তুলে, মায়ের গুদে প্রবেশ করেছে! “কী আবির, মাসির সাথে স্যান্ডউইচ বানাবি?” আবির আর থাকতে পারল না.. মায়ের পোঁদে বাড়া গুজে জোরে জোরে পোঁদ মারা শুরু করলো!!!! “ওরে বাপ রে! কী টাইট গো!” “চোদ! মাদারচোদ এর দল…. চুদে পোঁদ আর গুদ খাল বানিয়ে দে!!!” এইভাবে প্রায় এক ঘন্টা চলার পর, আমারা যে যার জায়গায়, মাল ছাড়লাম… এর পর মা’র মাসি ৬৯ হয়ে নিজের পোঁদ আর গুদ পরিষ্কার করলো…. “কীরে আবির, মাসির পোঁদ কেমন লাগলো…” “মাসি কী ভাবে বলবে? মা এরটা যে ট্রায় করা হলো না!” বলে এবার মাসির পোঁদে বাড়া ঢুকিয়ে ওরে কী চোদা! এই ভাবে চলল সারাদিন…. যাই হোক……..
এখন মাসি আর মা যখন খুশি তখন চোদা দেয়…..
যাই হোক… আবির এর ছুটি প্রায় শেষের দিকে…. মাসিরো বাড়ি যাওয়া লাগবে….. তবে দাদু বলেছে, সে তার বড়ো মেয়ের বাড়ি আরও এক মাস থাকবে…. কেনো, তা নিশ্চই বুঝতেই পারছেন

(function(d, s, id) { var js, fjs = d.getElementsByTagName(s)[0]; if (d.getElementById(id)) return; js = d.createElement(s); js.id = id; js.src=”https://connect.facebook.net/en_US/sdk.js#xfbml=1&appId=249643311490&version=v2.3″; fjs.parentNode.insertBefore(js, fjs); }(document, ‘script’, ‘facebook-jssdk’));

Leave a Comment