শিলিগুড়িতে মালামাল – ৪ | BanglaChotikahini

রিথীর গুদে মুখ দিতে না দিতেই জল খসিয়ে দিয়েছে। তাই আমি উঠে বসে পরনের বারমুডা খুলে নিলাম। ঠাটিয়ে আছে পুরোদমে আমার আখাম্বা বাড়া। রিথীর গুদে হামলা চালাতে পুরোপুরি প্রস্তুত। কিন্তু এত তাড়াতাড়ি চোদা শুরু করবো না। আরো তড়পাবো মাল টাকে। তড়পিয়ে তড়পিয়ে রসিয়ে রসিয়ে চুদবো। তবেই না মাল টাকে হাতের মুঠোয় আনা যাবে। আমি চাইছি এরপর থেকে রিথী নিজেই আমার চোদা খেতে চলে আসে। আর ও যে আসবে, সে ব্যাপারে আমি কনফিডেন্ট। আমার তাগড়া গুদখেকো বাড়া যখন রিথীর চমচমে গুদটাকে দুমড়ে মুচড়ে চুদবে, তখন প্রচন্ড সুখ পাবে ও। তবে তার আগে আমার বাড়া টাকে ওর সাথে পরিচয় করিয়ে দিতে হবে। তাই জাঙিয়া টাকে পুরো খুলে নিয়ে রিথীর মুখের কাছে বাড়া টাকে নিয়ে গেলাম। রিথী চোখ বন্ধ করে জল খসানোর সুখ উপভোগ করছে। কেউ হয়তো ওর লাইফে প্রথমবারের মতো গুদে বাড়া না ঢুকিয়েও ওকে খসিয়েছে। আমি ওর মুখে হালকা করে চাপড় মারলাম। রিথী চোখ খুললো আর খোলা মাত্রই চোখের সামনে আমার তাগড়া আখাম্বা বাড়ার দিকে নজর পড়লো ওর। অবাক হয়ে তাকিয়ে রইলো বাড়ার দিকে। ঘন ঘন ঢোক গিলতে লাগল। এত বড় বাড়া হয়তো দেখেনি এর আগে। আমি রিথীর মুখ চেপে ধরলাম।

আমি- কি রে মাগী? জল খসিয়ে তো অনেক সুখ পেলি। এবার আমার দিকে তাকা।

রিথী- ওহহহ… আপনার এটা কি গো!!!

আমি- এ হচ্ছে আসল পুরুষের বাড়া।

রিথী- ওফফফফফ…. কি ভীষণ বড় আর মোটা!!

আমি- হ্যা.. পুরো ৮ ইঞ্চি লম্বা আর ৪ ইঞ্চি ঘের।

রিথী- ওহহহ… ভগবান!! এটাকে আমি নিতে পারবো না।

আমি- আলবৎ নিতে পারবি। নে এবার, এটাকে একটু ভালো করে চুষে দে।

রিথী- ভগবান…. তুমি আমাকে কি বিপদে ফেললে!! এটা আমি নিতে পারবো না, অনমবাবু। আবার ফেটে যাবে। এতো বড় বাড়া কখনো নেই নি আমি।

আমি একটু নরম হলাম রিথীর উপর। রিথী মুখে বলছে নিতে পারবে না কিন্তু চোখ মুখের ইম্প্রেশন বলছে আমার বাড়ার চোদা খেতে চায় ও। আমি রিথীর গালে মুখে হাত বুলিয়ে আদর করে বললাম,

আমি- বৌদি সোনা, কিচ্ছু হবে না তোমার, দেখে নিও। বরং তুমি অনেক সুখ পাবে। নাও এখন এটাকে একটু চুষে দাও।

রিথী ভয়ে ভয়ে আমার বাড়া টাকে হাতে নিলো। প্রথমে দু হাত দিয়ে পেঁচিয়ে ধরলো বাড়া টাকে। তারপর আমার মুখের দিকে একবার তাকিয়ে নিয়ে জিভ দিয়ে আস্তে করে মুন্ডি টাকে চেটে দিলো। আহহহহ….. অনেক দিন পর বাড়ায় নরম হাতের স্পর্শ পেলাম। একই সাথে জিভের ছোঁয়া। বাড়া যেন আরো ঠাটিয়ে গেলো। রিথী আস্তে আস্তে আইসক্রিম চাটার মতো করে আমার বাড়া টাকে চাটছে। বুঝলাম এক্সপেরিয়েন্স আছে বাড়া মুখে নেয়ার। কয়েক মিনিট আস্তে আস্তে চেটে নিয়ে এবার বাড়ার এক-তৃতীয়াংশ মুখে পুরলো। তারপর বাড়ার চামড়া আগ পিছ করে ডলতে ডলতে মুখের ভেতর বাড়া আনা নেয়া করতে লাগল। এবার আরো একটু ঢোকাল। কিন্তু খুবই আস্তে আস্তে চুষছে। আমি এবার জোড় খাটালাম। এক ধাক্কায় পুরো বাড়া মুখের ভেতর ভরে দিলাম। চমকে উঠলো রিথী। তারপর যখন জোড়ে জোড়ে বাড়া আগ পিছ করতে লাগলাম, মুখ থেকে ওঁক ওঁক… করে শব্দ করতে লাগল। আমি জোড়ে জোড়ে ওকে মুখ চোদা দিচ্ছি। রিথী মাথা নাড়তে লাগল। আমি ওর চুলের মুঠি ধরে ওকে বেডের সাথে চেপে ধরে রেখেছি। আমাকে বাধা দেয়ার জন্য হাত তুলে ধাক্কা দেবার চেষ্টা করতেই, আমি হাত ধরে ফেললাম। অন্য হাতে চড় কষালাম ওর গালে। মুখে বাড়া থাকায় আকঁক… ছাড়া আর কোন শব্দ করতে পারল না। তবে এক চড়ে কাজ হয়েছে। রিথীর বাধা দেয়া বন্ধ হয়ে গেছে। আমি আরো মিনিট তিনেক ওকে মুখ চোদা দিলাম। মুখ দিয়ে কেবল ওকঁ ওঁক….. শব্দে কঁকিয়ে ওঠা ছাড়া আর কিছুই করলো না ও।

তারপর মুখ থেকে বাড়া বের করে আনলাম। রিথীর চোখ থেকে জল গড়াচ্ছে। বাড়া বের করতেই ও একটু উঠে বসার ট্রাই করলো। আমি ওর ঘাড়ে হাত দিয়ে ওকে আমার দিকে টেনে এনে ঘাড়ে মুখ দিলাম। ঘাড় টাকে চেটে নিয়ে ওর ডান কান টাকে মুখে পুরে আলতো করে কামড় দিলাম। আহহহ… শিউরে উঠলো রিথী। আমার দিকে তাকিয়ে আছে ও। চোখে একই সাথে কাম ক্ষুধা আর যন্ত্রনার ছাপ। আমি এবারে মুখ পুরলাম ওর ঠোঁটে। সঙে সঙে সাড়া দিল রিথী। দু জন দুজনের ঠোঁট দখলে নিচ্ছি। আমি এবার অন্য হাত দিয়ে দুই মাইকে দলাই মলাই করে দিচ্ছি। কয়েক মিনিট আমাদের এই লিপলকের পর মুখ উঠিয়ে নিলাম এবার। রিথী আমার কানের কাছে মুখ এনে বললো,

রিথী- অনমবাবু, আমাকে ব্যাথা দেবেন না, প্লিজ।

আমি- ব্যাথা পাবে না, সোনা। সুখ পাবে শুধু।

এবার ওকে বিছানায় শোয়ালাম। অনেক সময় গড়িয়েছে। এবার চুদতে হবে। কোমড়ের কাছে শাড়ি ওঠানো আছে। আমি ওর গুদের কাছে গিয়ে বসে দু পা দু দিকে চেগিয়ে ধরলাম। গুদ আবারো ভিজে উঠেছে ওর। আমিও আর দেরি সহ্য করতে পারছিলাম না। গুদের কোটে বাড়া দিয়ে কয়েকটা চাপড় মেরে মুন্ডিটা প্রবেশ করালাম গুদের ভেতর। ওহহহহ…. করে শিউরে উঠল রিথী। আমি এবারে আরেকটু ধাক্কায় বাড়ার অর্ধেকটা ভরে দিলাম। এবার বেশ জোড়েই কঁকিয়ে উঠল ও। আমি রিথীর দিকে একটু ঝুঁকলাম। অর্ধেক বাড়া দিয়েই আগ পিছ করতে শুরু করলাম। তারপর রিথীর মুখটাকে আবার দখল করে নিয়ে, বাড়া টাকে সম্পূর্ণ বের করে এনে পরের মূহুর্তেই রাম ধাক্কায় গুদের ভেতর পুরো বাড়া ভরে দিলাম। রিথী আমার মুখের ভেতর চিৎকার দিয়ে উঠল। তবে বাইরে কোন শব্দই গেল না। আমি কিছু সেকেন্ড বাড়া ওভাবে রেখেই রিথীকে কিস করতে লাগলাম আর ওর মাই গুলো দলাই মলাই করতে লাগলাম। আমি জানি আমার এই আখাম্বা মোটা বাড়া পুরোটা গুদে নিতে যে কোন মেয়েরই প্রথমে কষ্ট হয়। তবে কিছু সময় পর সেই কষ্ট রূপ নেয় চরম কাম সুখে। আমি এবারে আস্তে আস্তে ঠাপ মারতে লাগলাম আর ব্যাথা সইয়ে নিতে দিলাম ওকে। একটু পরই ও রেন্সপন্স করলো ঠোঁটে। বুঝলাম এবার চোদাতে বলছে। আমিও স্পিড বাড়িয়ে দিলাম।

রিথীর উপর থেকে উঠে ওর দু পা আমার কোমরের দু পাশে নিয়ে জড়িয়ে নিলাম। তারপর ওর কাঁধের দু পাশে দু হাতে শরীরের ভর রেখে গুদে কোমর চালাতে লাগলাম। শুরুতে স্পিড কম থাকলেও সময়ের সাথে বাড়িয়ে দিলাম। ঠাপ্ ঠাপ্ ঠাপ্ শব্দে রিথীকে চুদতে লাগলাম। আমার চিলেকোঠার ঘর নারীর কাম শিৎকারে ভরে উঠল। আহহহহহহহ…… উমমমমম…. আহহহহহহ…… উইশশশশহহহহহ….. করে তীব্র শিৎকার দিচ্ছে রিথী। আমিও সেই তালে ঘাপ্ ঘাপ্ করে চুদে চলেছি ওকে। আমার প্রবল ঠাপে আর কামসুখে চেহারা বেঁকিয়ে যাচ্ছে রিথীর। আধ খোলা কামুক চোখে আমার দিকে চেয়ে থেকে আমার গুদমারানী ঠাপ গুলোকে নিচ্ছে। আহহহহহহ…… ওহহহহহ……. মাহহহহহহ্…… উহহহহহহমমমমম….. ওফফফফহহহহহ…… করে সুখের জানান দিচ্ছে রিথী। মিনিট দশেক এভাবে একটানা চুদলাম। এবার ওর বগলের নিচ দিয়ে আমার হাত ঢুকিয়ে ওকে উঠালাম। আমার পেছনে হাত দিয়ে জড়িয়ে নিতে বললাম। ওকে কোণাকুণি ভাবে আমার কোলে বসিয়ে নিলাম। এবার কোমরটাকে হালকা উঁচিয়ে নিয়ে ঠাপ মারা শুরু করলাম। রিথী আমাকে জড়িয়ে ধরে অনেকটা ঝুলন্ত অবস্হায় আমার ঠাপ খাচ্ছে। আমি রিথীর মুখের দিকে তাকিয়ে ওকে ঠাপিয়ে চলেছি৷ ওর সিঁথির সিঁদূর জ্বলজ্বল করছে। দারূণ সেক্সি লাগছে ওকে দেখতে। আর সেই সাথে কামে ভরা প্রবল শিৎকারে ঘর ভরিয়ে তুলেছে।

This content appeared first on new sex story new bangla choti kahini

ঠাস্ ঠাস্ করে প্রবল গতিতে রিথীকে চুদে চলেছি। নিজের উপর কন্ট্রোল হারিয়েছে ও। আবোল-তাবোল বকতে বকতে আমাকে জড়িয়ে ধরে ঠাপ খেয়ে যাচ্ছে৷ আমি কখনো ওর কোমর দু হাতে ধরে ওঠা নামা করাচ্ছি আমার বাড়ার উপর, কখনোবা নিচ থেকে ঠাপ দিচ্ছি। কামসুখে ভেসে যাচ্ছে রিথী। গুদের ভেতর যেন নদী বইছে ওর। ওর গুদের জল আমার বাড়া বেয়ে টপটপ করে নিচে পরছে। আর গুদটা যেন একটা চূল্লী। গরম ছ্যাক দিচ্ছে বাড়ায়। গুদটা খুব বেশি টাইট না। তবে ঢিলে হয়নি এখনো। ঢিলে করার দায়িত্ব এখন আমার। আমি এবার পা লম্বা করে ছড়িয়ে দিয়ে রিথীকে পুরোপুরি আমার কোলে বসালাম। ওকে আমার দিকে ঝুঁকিয়ে দিলাম। ও চার হাত পা দিয়ে আমাকে জড়িয়ে ধরে আছে। আমি এবার ওর পেছনে হাত নিয়ে আঁটসাঁট করে জড়িয়ে নিলাম। তারপর তীব্র বেগে ঠাপানো শুরু করলাম। আমার পিঠ টাকে খাটের রেলিংয়ে হেলিয়ে দিয়েছি। রিথী আমার কাঁধে মাথা রেখে রতি সুখের জানান দিচ্ছে। আমার কানের পাশে আহহহহহহমমমমম……. উফফফফফফহহহহহ……. ওহহহহহহহমমমম……. শিৎকার আমাকে আরো তাঁতিয়ে দিচ্ছে। আমি আরো ভীমবেগে চুদছি।

রিথী- ওহহহহহ….. মাগোওওওও! অনমবাবু…. আহহহহহ…. আরো দিন আহহহহহ….. অনমবাবুউউউ….. আমার হবে ওহহহহহ…….

আমি- দিচ্ছি রে মাগী, দিচ্ছি। এই নে আমার গুদমারানী ঠাপ।

রিথী- আরেকটু….. আহহহহমমমমম…. আরেকটু জোরে…. ঠাপান…. আরো জোরে ঠাপান। আহহহহ…. আমার গুদটাকে ফাটিয়ে দিন…. আর পারছি না…. ওফফফফহহহহহ….. আমার হবে……

আমি রিথীকে ঠেসে ঠেসে চুদছি। মিনিট দুয়েক পরই রিথী জল খসিয়ে দিলো। রিথী নেতিয়ে পরলো আমার উপর। কিন্তু আমার তো এখনও ঢের বাকি। আমি চোদা থামালাম না। স্পিড একটু কমিয়ে মিডিয়াম ঠাপে চুদতে লাগলাম। এভাবে অল্প বেগে মিনিট কয়েক চুদে ওকে জল খসানোর সুখ উপভোগ করতে দিলাম। তারপর গুদ থেকে বাড়া বের করে ওকে শুইয়ে দিলাম। এবার স্পুন করবো। রিথীকে এক কাত করে শুইয়ে ওর পেছনে আমিও শুয়ে পরলাম। ওর ঘাড়ের নিচ দিয়ে আমার বাম হাত ঢুকিয়ে, ডান হাতে ওর ডান পা টাকে উঁচিয়ে ধরলাম। বাড়া টাকে গুদের মুখে এনে এক ঠাপে পুরোটা ঢুকিয়ে দিলাম গুদের ভেতর। আহহহহহ…. করে উঠলেও এবার আর ব্যাথা পেল না ও। আমার বাড়া টাকে সইয়ে নিয়েছে। আমি ওর ডান পা টাকে আমার উপর নামিয়ে এনে হাত টাকে সামনে এনে মাই কচলে ধরলাম।

পেছন থেকে ঠাপানো শুরু করলাম। ধাপে ধাপে চোদার গতি বাড়িয়ে তুলছি। মুখ এগিয়ে রিথীর কানের লতি কামড়ে ধরলাম। আমার ডান হাত ওর মাই দুটোকে ময়দা মাখানোর মতো করে কচলে দিচ্ছে। রিথীর গুদে আবারো জল আসতে শুরু করেছে। আমিও জোরে জোরে চুদছি।

রিথী- আহহহহহ…. অনম বাবু… দারূণ লাগছে…. আহহহহ…. আরো জোরে ঠাপান…. ওহহহহহমমম….

আমি- তোমার ভালো লাগছে, বৌদি?

রিথী- ভীষণ…. আহহহহমমম…. ভালোওওওও…. লাগছে…. ওহহহহহমম….

আমি গতি আরেকটু বাড়িয়ে দিলাম। পিস্টনের মতো করে আমার বাড়া রিথীর গুদে ঢুকছে বেরুচ্ছে। আর প্রতিটা ঠাপে তীব্র শিৎকারে সুখের জানান দিচ্ছে ও। রিথী একটা হাত পেছনে নিয়ে আমার চুল খামছে ধরেছে। আমিও ওর মোহনীয় সেক্সি শরীরটাকে কচলাচ্ছি আর ঠাপাচ্ছি। ঠাস্ ঠাস্ ঠাস্ আর রিথীর আহহহহহহ…… মাহহহহহহহ…… ওহহহহহহমমমমমম….. শব্দ ছাড়া দুনিয়াতে যেন আর কোন কিছুর অস্তিত্ব নেই। রিথী আমার উপর নিজের শরীরের ভার ছেড়ে দিয়েছে। আমি যেভাবে ইচ্ছে সেভাবে নিংরে চলেছি ওকে। ঠাপের পর ঠাপ চালাচ্ছি। থামছিই না। মাই কচলে নিয়ে হাত নিয়ে ওর গুদের কোট ডলছি। ও কেবল আহহহহহহহহহ…… ওহহহহহহহফফফফ….. উমমমমমহহহহ…. আরো জোরেএএএএ….. হচ্ছেএএএ…. আহহহহহমমমম…… করে চলেছে। আমার অন্য হাত রিথীর এক হাত চেপে ধরেছে। ওর ঘাড়ে জোরছে একটা কামড় দিলাম। রিথী এত সুখ অত্যাচার নিতে পারল না। ৩য় বারের মতো জল খসিয়ে দিলো। আমি বাড়া বের করে নিলাম গুদ থেকে। ভিজে একাকার হয়ে আছে আমার বাড়া।

চলবে।

This story শিলিগুড়িতে মালামাল – ৪ appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • শেফালির যৌবনকথা – অধ্যায়-৩ – পর্ব-৫
  • অনন্যা, প্লিজ আমার ন্যানুটা একটু ধরবে – ৬
  • নষ্ট ছেলে
  • কাজের মেয়ে মর্জিনার সাথে সংসার শুরু (প্রথম পর্ব )
  • Sex with Mother and Daughter Bangla Sex Story

Leave a Comment