শিশুকাল থেকে আজ অবদি ভাগ্নীকে অন্যরকম আদর | BanglaChotikahini

ভাইবোন, ভাগ্নীর গল্প পড়ে কখনো কখনো সত্যি মনে হয়। কিন্তু মাকে নিয়ে কোন ধরনের সেক্সের গল্প আমি কিছুতেই মেনে নিতে পারি না। আমি মনে করি বোন, ভাগ্নী বা ভাইয়ের মেয়ে, বউয়ের ভাগ্নীর সঙ্গে সেক্স করা যায়, যদি তারা রাজি থাকে। এতে আমার পাপ মনে হয় না। এ রকম একটি গল্প আমার ভাগ্নীকে নিয়ে।

ছোটবেলা থেকেই আমি খুব কামুক। সাত-আট বছর বয়সেই মেয়েদের দিকে নজর পড়ে আমার। সে সময় আমার চেয়ে দুই বছরের ছোট চাচাতো বোন পরীকে ল্যাংটা করে ভোদায় ধোন ঘসতাম। তারপর একটু বড় হয়ে যখন সিক্স-সেভেনে পড়ি তখন আমার কিশোরী বোনের দিকে নজর পড়ে। এটা অনৈতিক জেনে নিজেকে সংবরণ করতাম। তারপর ধীরে ধীরে বয়স বাড়ে। বিয়ে করার পরও আমার এ অভ্যাস গেলো না। তারপর চটি বইতে যখন ভাইবোন, ভাগ্নীর কাহিনী পড়ে সত্যি মনে হতে লাগলো। কিন্তু মাকে নিয়ে কোন ধরনের সেক্সের গল্প আমি কিছুতেই মেনে নিতে পারি না। আমি মনে করি বোন, ভাগ্নী বা ভাইয়ের মেয়ে, বউয়ের ভাগ্নীর সঙ্গে সেক্স করা যায়, যদি তারা রাজি থাকে। এতে আমার পাপ মনে হয় না। এসব পাপপূণ্যের কথা পরে। তার আগে আমার বয়স যখন ১৮ তখন একটি ঘটনার কথা বলছি।

এসএসসি পাস করে ঢাকা এসে বোনের বাসায় উঠলাম। আমার বয়স তখন ১৬ বছর। নতুন যৌবনের তাড়নায় আমি অস্থির থাকতাম। মেয়েদের দেখলেই সেক্স করত ইচ্ছে হতো। মাঝে মধ্যে বাথরুমে ঢুকে হাত মেরে জ্বালা মিটাতাম।
আমার বোনের একটি মাত্র মেয়ে। ওর বয়স তখন দশ। ওর নাম পিংকি। সারাক্ষণ আমার সঙ্গে থাকে। বোনদের এক রুমের বাসা। ডাইনিং রুম ছাড়াও একটা ৭ ফিট বাই ৬ ফিট গেস্ট রুম আছে। ওই রুমটিই আমার পড়া ও ঘুমানোর জন্য বরাদ্দ।
বাচ্চারা সাধারণত সকাল সকাল ঘুমিয়ে পড়ে এবং সকালে উঠে। পিংকি খুব সকালে উঠেই আমার রুমে চলে আসতো এবং গল্প শুনতে চাইতো। আমি ওকে গল্প বললাম। ও আমাকে জড়িয়ে ধরে শুতো। একদিন গ্রীষ্মের সকালে পিংকি আমার কাছে এসে আমার পাশে শুয়ে আমাকে জড়িয়ে ধরলো। আমিও ওকে জড়িয়ে ধরছি কিছু মনে না করেই। হঠাৎ ওর বুকের দিকে নজর পড়লো আমার। চমকে উঠলাম। ওর বুকে ছোটো ছোটো দুটি সুপারির দেখা পেলাম। বেশ কিছুক্ষণ ওর বুকের দিকে তাকিয়ে রইলাম। প্রথমদিন এভাবে গেলো। পরবর্তী সকালের জন্য অপেক্ষা করতে লাগলাম।
পরদিন আরো সকালে পিংকি এসে আমার গলা জড়িয়ে শুয়ে পড়লো। এক পর্যায়ে ও যখন চিৎ করে শুইয়ে গল্প শুনছিলো তখন ওর পেটে, বুকে হাত বুলালাম। ওর স্বাস্থ্য একটু নাদুস-নুদুস হওয়ায় ওর পেটে বড়দের মতো কিছুটা চর্বি জমেছে। এ কারণে ওর নাভিতে কিছুটা গর্তের মতো হওয়ায় আমি ওর নাভিতে আঙুল ঢুকিয়ে খেলা করতাম। পিংকি বলতো মামা চুলকে দাও। আমি চুলকাতাম। পিংকি বলতো আরও উপরে। এভাবে ওর পিঠে, পেটে চুলকাতে চুলকাতে একদিন ওর বুকে হাত দিলাম। এতে ও কিছুই বললো না। কিন্তু একদিন যখন ওর সুপারির মতো স্তনে হাত দিলাম তখন ও খিল খিল করে হেসে উঠে বললো, সুরসুরি লাগছে তো!
আমি থামলাম।
ও বললো থামলে কেনো মামা? আরও সুরসুরি দাও।
পিংকি তোমাকে আরও ভালো করে সুরসুরি দেবো, কিন্তু তোমার মামনি বা আব্বুকে কিন্তু বলতে পারবে না।
তুমি দাও। আমি বলবো না।
আমি ওকে বাজিয়ে নিতে বললাম, না দেবো না।
ও বললো, বললাম তো বলবো না। তুমি সুরসুরি দাও।
আমি বললাম, কিরা করো।
ও বললো বিদ্যার কিরা।
মনে থাকবে তো? না হলে কিন্তু তোমার লেখাপড়া কিছুই হবে না।
থাকবে। দাও। বেশি বেশি সুরসুরি দাও।
বেশি বেশি?
হু।
আমি সাহস পেয়ে ওর সুপারের দুটো আঙ্গুলের মধ্যে নিয়ে হালকাভাবে ডলা দিলাম। পিংকি বললো, মামা খুব ভালো লাগছে। আস্তে আস্তে দাও, ব্যথাও লাগছে।
কী রকম ভালো লাগছে তোমার?
পিংকি ওর পেটের ওপর থেকে জামা সরিয়ে বললো, এই দ্যাখো গা কাঁটা দিয়েছে।
ও তাই বুঝি!
হু। তুমি আরও ভালো করে দাও।
আমি বললাম, কিন্তু তোমার জামার জন্য ভালো করে দিতে পারছি না তো। তোমার জামা খুলে ফেলবো মা মণি?
না।
না কেনো?
লজ্জা করবে।
আহ, লজ্জার কী আছে? এখানে তো তুমি আর আমি। কি তাই না?
হু।
তাহলে খুলি?
খোলো।
আমি আর দেরি না করে ওর জামা টেনে খুলে ফেলে ওর সুপারির মতো স্তনের দিকে তাকিয়ে তৃষ্ণার্ত হয়ে গেলাম। বললাম, মা মণি ভালো করে সুরসুরি দেবো?
দাও।
আমি আস্তে আস্তে ওর একটি বোঁটা মুখের মধ্যে পুড়ে নিয়ে চুষতে লাগলাম। পিংকি হিস হিস শব্দ করতে লাগলো। আমি একটু থামতেই ও বললো, থামলে কেন? দাও। বেশি বেশি দাও। উহ-আহ।
আমি দ্বিগুণ উৎসাহে ওর স্তন চুষছি আর ও হিস হিস শব্দ করছে।

This content appeared first on new sex story new bangla choti kahini

এভাবে বেশ কয়েকদিন কেটে যাওয়ার পর একদিন বৃষ্টির সকালে আমি বললাম, আরো মজা দেবো মামণি?
দাও।
এবার আমি ওর প্যান্টের ভিতর হাত ঢুকিয়ে দিতেই ও প্রবল আপত্তি করে বললো, মামা খুব লজ্জা করছে তো! মুখে বললেও আমাকে বাধা দিলো না। আমি বললাম, মামণি আমরা দুজন তো। আর কেউ নেই। লজ্জা কীসের? আমি ওর প্যান্টের মধ্যে হাত ঢুকিয়ে দিয়ে ওর মসৃণ ভোদায় হাত বুললাম। পিংকি আমার দিকে অদ্ভুদ চোখে তাকিয়ে বললো, মামা!
কী?
তোমারটা দেখাবে না?
আমি আর দেরি না করে লুঙ্গি টেনে খুলে ফেললাম। ও অবাক হয়ে তাকিয়ে থাকলো। বললো, মামা ধরবো?
ধরো।
ও আমার সোনা মুঠোর মধ্যে নিয়ে চাপ দিতে লাগলো। আর আমি আঙ্গুলে থুথু দিয়ে পিচ্ছিল কর ওর ছোট্ট সোনায় আঙ্গুল চালাই আর ও হিস হিস শব্দ করে।
এভাবে বেশ কয়েক মাস কেটে গেলো। বছর গেলো। পিংকির বয়স তেরো ছাড়িয়ে চৌদ্দতে পড়লো। ওর মাইগুটো ৩২ সাইজের হয়েছে দেখতে দেখতে। এখন রীতিমতো না হলেও মাঝে মধ্যে ওর বুকে হাত দেই। এর বেশি কিছু করার সুযোগ থাকে না।
একদিন সুযোগ এলো। আমার বোন ও দুলাভাই এক বাসায় গেলো কী একটা সালিশের জন্য। যাবার সময় বলে গেলো তাদের ফিরতে দেরি হবে। আমরা যেনো খেয়েদেয়ে ঘুমিয়ে পড়ি।
আমি সুযোগ পেলাম।
দুলাভাই ও বোন চলে যেতেই পিংকি আমার কাছে এলো। বললো, মামা আজ সুরসুরি দেবে না?
আজ আর সুরসুরি না। আজ তোমাকে মজা দেবো। যা সারাজীবন মনে রাখবে তুমি।
বললো দাও তাহলে।
আমি ওকে বুকের মধ্যে জড়িয়ে ধরলাম। ও বললো, এমন করছো কেন মামা?
দূর বোকা, কথা বলিস না, দেখ কী হয়।
আচ্ছা।
আমি ওর জামা খুললাম। এরপর পাজামা খুলে ছুঁড় ফেলে দিয়ে ওর দুধ আর ভোদা চুষতে লাগলো। পিংকি হিস হিস করতে লাগলো। আমি ওর ভোদায় হাত দিলাম। দেখলাম, রসে ভরে গেছে।
বললাম, মামণি প্রথমে একটু ব্যথা লাগবে কিন্তু। পরে ঠিক হয়ে যাবে।
আচ্ছা।
কিন্তু চিৎকার করো না।
আচ্ছা।
আমি ওর পা দুটো দুই পাশে ফাঁক করে সোনায় গ্লিসারিন মাখলাম। তারপর সোনা ভোদায় সেট করে প্রথম চাপেই মুন্ডুটা আটকে গেলো ভোদার খাজে। এরপর আর দেরি না করে দ্বিতীয় ঠাপ দিয়ে পুরোটা ঢুকিয়ে দিলাম। পিংকি মরে গেলাম, খুব লাগছে মামা। ছেড়ে দাও বলে চিৎকার করতে লাগলো। আমি ওর মুখ চেপে ধরলাম।
বললাম, একটু অপেক্ষা কর মা। সব ঠিক হয়ে যাবে। এরপর তিন-চার মিনিট কিছু করলাম না। দেখলাম রক্তে ভেসে গেছে। ওকে না দেখিয়ে রক্ত মুছে ফেললাম লুঙ্গি দিয়ে। ও একটু নড়লো, তারপর বললো, মামা থামলে কেন?
আমি বললাম, ওরে খানকি মামণি আমার। মজা লেগেছ বুঝি?
হু। খুব মজা। রোজ করবে তো?
সুযোগ পেলেই করবো।
ওকে ঠাপাতে লাগলাম। ও বড়দের মতো শীৎকার করতে লাগলো- ওঃ-ওঃ। আহ-ইশ- লাগছে মামা। আরো জোরে দাও। আরো জোরে।… আহ-ওঃ-ওঃ…।
আমার চৌদ্দ বছরের ভাগ্নিকে পনের মিনিট চুদে ওর মুখে মাল আউট করলে ও অবাক হয়ে দেখলো। বললাম, খেয়ে ফেলো মা। খেলে আরো বেশি সেক্স করতে পারবে। ও চেপেপুটে সবটুকু খেলো।

এখন ৩০ বছর বয়স ওর। বিবাহিত। এক সন্তানের জননী। এখনও সময় পেলেই মামাকে দিয়ে চোদায়। আমাদের দুজনের এই আনন্দে জানি না কারও কোনো ক্ষতি হচ্ছে কিনা কিংবা পাপ হয় কিনা। সমাজকে ঠিক রাখার জন্য সামাজিক রীতিকে আমি শ্রদ্ধা করি, তবে পাপ মনে করি না। তাই যারা এ গল্প পড়ছো তোমরাও তোমাদের মতামত বা সেক্স করার ইচ্ছে থাকলে জানাতে পারো।
ইমেইল : [email protected]

This story শিশুকাল থেকে আজ অবদি ভাগ্নীকে অন্যরকম আদর appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • শেফালির যৌবনকথা – অধ্যায়-১ – পর্ব-২
  • গৃহবধূর কামাঘ্নী ২ (আশিসকে প্রলোভন)
  • মানুষ বড় হওয়ার জন্যে কি না করতে পারে – Bengali Sex Story
  • Shemale bou
  • নিচ চরিত্রের গৃহবধু – ৩ অজানা লোকজন আর একা বৌদি – পর্ব ৩

Leave a Comment