সেক্টর ফাইভের সেক্স [২]

Written by কামদেব

 ## ১৭ ##
চরম ফ্রাস্টু খেয়ে গেল কেষ্টা। এ কি দেখছে সে। পোর্টিকো থেকে হেঁটে বেরিয়ে আসছে সালোয়ার কামিজ পরিহিতা পিনকি। আসতে হয় তাই আসা, না হলে এই ড্রেস পড়ে কেউ ডেটিঙে যায়।। কলেজে যে হটপ্যান্ট থেকে শুরু করে মাইক্রোস্কার্ট অবধি কিছুই বাদ রাখে না, তার সাথে প্রথম ডেটিং এর দিন সেই মেয়ে পড়েছে সালোয়ার কামিজ! কলেজে যে তিন-চতুর্থাংশ শরীর দেখিয়ে ঘুরে বেড়ায়, আজ তার মুখ, হাতের তালু, পায়ের পাতা ছাড়া এক ইঞ্চি শরীর দেখা যাচ্ছে না! এটার মানে কি কেষ্টা বোঝে না! শ্লা, সানি লিয়ন আজ ইতিহাসের দিদিমনি।
ঠিক আছে। সেও শ্যাম ঘোড়ুইয়ের ছেলে কেষ্টা ঘোড়ুই। সেই শ্যাম ঘোড়ুই, যার নামে লাঙ্গলবেঁকি সহ আশেপাশের দশটা গ্রামে বাঘে-গরুতে এক ঘাটে জল খায়। লাঙ্গলবেঁকি সহ আশেপাশের দশটা গ্রামে যার কথা শেষ কথা; থানা-পুলিশ-আইন-আদালত সবই যে শ্যাম ঘোড়ুই। যেখানকার সব বাড়ীর মেয়ে-বউকে কোনো না কোনোদিন তার শয্যাসঙ্গী হতেই হয়, সেই শ্যাম ঘোড়ুইয়ের ছেলে কেষ্টা ঘোড়ুই আজ একটা শহূরে নিমকির কাছে হেরে যাবে! কভ্ভী নহী। চোয়াল শক্ত হয়ে ওঠে কেষ্টর। যা থাকে কপালে। আজ পিনকির ফুটি ফাটাবেই সে।
কিন্তু ফুটি কি ফাটার বাকি আছে! যে ভাবে আধা-নাঙ্গা হয়ে ঘুরে বেড়ায়, প্রফেসর-সিনিয়রদের গায়ে ঢলে ঢলে পড়ে, স্যান্ডি-সায়ক-ঋকদের সাথে খিল্লি করে, তারপরও কি অক্ষত যোণী থাকতে পারে কেউ! অবশ্য এসব শহুরে ঢেমনিদের কথা কিছু বলা যায় না। প্রথমে বলবে, “আয় তবে সহচরী, ঘুরে ঘুরে পোঁদ মারি”, আর বেশী কাছে ঘেঁষতে গেলেই হয়তো বলবে, “আমায় ছুঁয়ো না, ছুঁয়ো না ছিঃ, আমি সতি-সাবিত্রী”। আজকেই তো সকালে ফোনে কত মিঠা মিঠা বুলি, “Hi honey”, “miss u janu”। আর এখন সালোয়ার-কামিজ…………….
মোদ্দা কথা, কৃষ্ণপদ ঘোড়ুই আজ পিনকি মিত্রের, কি যেন লেখা থাকে হলুদ রাঙতা মোড়া পানু বইগুলোতে, “যোণীগহ্বরে লিঙ্গ প্রবেশ করাইয়া বীর্য্যস্থালন করবেই”। চুলোয় যাক যোণীগহ্বর আর বীর্য্যস্থালন, বাংলায় ফিরে এসো বাবা, কেষ্টা আজ খানকি মিত্রের গুদে ল্যাওড়া ঢুকিয়ে মাল ঢালবেই।
শুকনো মুখে “হাই” বলে একদিকে পা রেখে পিলিয়নে চড়ে বসলো পিনকি। যা শ্লা, দুদিকে পা দিয়ে না বসবে কি করে হবে! পা ফাঁক করে দুদিকে ছড়িয়ে, কোমর জড়িয়ে, পিঠে বুক ঠেকিয়ে না বসলে কি ফুলটুস মস্তি হয়!
“দুদিকে পা দিয়ে বস, পিনকি, না হলে balance পাবি না” – যেন ওর সেফটিটাই আসল ব্যাপার, এমন গলায় বললো কেষ্টা।
“কিচ্ছু হবে না, আমার অভ্যাস আছে, তুই start দে” – শ্যাম্পু করা একরাশ অবাধ্য চুলকে hair band দিয়ে বাঁধতে বাঁধতে বললো পিনকি।
অগত্যা। “আজ না ছোড়েঙ্গে বস হম জোলি, খোলেঙ্গে তেরা চোলি”- মনে মনে কিশোরের বিখ্যাত গানটার প্যারডী গাইতে গাইতে বাইকে kick মারলো কৃষ।

**

মিনিট দশেকের মধ্যেই দেবাংশুর পরিবারের ইতিবৃত্তান্ত জেনে নিলো পিনকি। দেবাংশুর মোবাইল বার করে ঊর্মি এবং সায়ণের ছবি দেখানো হলো। “How swwet!”, “How cute!” জাতীয় প্রশংসাসূচক comments-এর বন্যা বইয়ে দিলো পিনকি। নিজের mobile phone-এর থেকে নিজের, মায়ের, কলেজের buddy-দের ছবি দেখিয়ে দিলো দেবাংশুকে। কি সব উত্তেজক ছবি! পিনকির বেশীর ভাগ ছবি সেলফি, smooch (ঠোঁটটা সূচোলো করে চুমু খাওয়া) করার ভঙ্গীতে। মজাদার নামও বললো একটা, “চুলফি”। মানে চুমু খাওয়ার সেলফি। কেয়া Innovative idea হ্যায়।
তবে সব থেকে hot, কেম্পটি ফলসের নীচে দাড়ানো পিনকির ছবি। আগুনরঙ্গা টপ এবং shredded ক্যাপরি পরে একটা নাচের মুদ্রা নিয়ে দাড়িয়ে আছে। জল ছিটকে আসছে তার মুখে-বুকে। মুখের উপর জলের বিন্দু, টপটা ভিজে অন্তর্বাস স্পষ্ট হয়ে উঠেছে। আলতো করে পিনকির বুকের ওপর চোখ বুলিয়ে নিলো দেবাংশু। ছবিটা বোধহয় দু’এক বছর আগে তোলা। বুকদুটো একটু ছোট ছিলো। কাগজী লেবু সাইজের; কোলে বসিয়ে টিপতে, চুষতে দারুন ভালো লাগে ওই রকম ম্যানা।
আর একটা রিনকির। বাথটবে শোয়া, সারাটা শরীর ফেনায় ঢাকা; শুধু দু’টো হাত বার করে মাথায় চূড়ো করে বাঁধা চুল ঠিক করছে আর একটা পা বাথটবের ওয়ালের উপর রাখা আছে। প্রায় গোটা থাই দেখা যাচ্ছে; কাচা হলুদের মত রঙ, নির্লোম পা-টা দেখলে মুনি-ঋষিদের ধ্যান ভেঙ্গে যাবে।
দেবাংশুর ছোটখোকাও জেগে উঠছে আস্তে আস্তে। এইজন্যই laptop caseটা পাশে রাখতে চেয়েছিলো। এমন কিছু ঘটলে ধামাচাপা দিতে পারতো। এখন বিস্ফোরণ ঘটলে কি হবে? ছোটখোকারই বা দোষ কি? ছবি দেখা-দেখানোর সময়, পিনকির বুকের চূড়ো ঘষা খাচ্ছে, দেবাংশুর হাতে; থাই ঘষা খাচ্ছে থাইয়ে; সে বেলা কোনো দোষ নেই। আর, ছোটখোকা তাঁবু খাটিয়ে বমি করে ফেললেই case খেয়ে যাবে দেবাংশু।
এই রে, মেয়েটা তার মোবাইল নিয়ে নাড়াঘাটা শুরু করে দিয়েছে। ওটার ভিতর কিছু XXXপানুও আছে। Internet থেকে download করা। যেদিন খুব sex ওঠে, আর ঊর্মি মাথা ধরার বাহানা দেখিয়ে পোঁদ উল্টে শুয়ে পড়ে, সেইসব দিনে এইসব পানুই ভরসা। তাড়াতাড়ি মোবাইলটা কেড়ে নিতে যায় দেবাংশু আর তাড়াহুড়োয় হাত পড়ে যায় পিনকির জমাট বাঁধা মাখনের তালের মতো টাইট বুকে। আর তখনই ড্রয়িংরুমের দরজায় এসে দাড়ায় রিনকি।

## ১৮ ##

দরজার ফুটোতে চোখ লাগিয়ে অন্ধকারে কিছুই দেখতে পেলো না শর্মিষ্ঠা। অগত্যা চেঁচিয়ে উঠলো, “কে?”
“আমি কামুকাকা। খোল ছেমড়ী তাড়াতাড়ি”, উত্তর এলো দরজার ওপাশ থেকে।
কামুকাকা, মানে কামেশ্বর সিংহ। বাবার কেমন যেন তুতো ভাই। বাবা খুব একটা পছন্দ করেন না। মার কিন্তু খুব সোহাগের দেওর কামু। মিলিটারিতে চাকরী করেন। বাইরে বাইরে থাকেন। বাড়ী ফিরলেই তাদের বাড়ী ঢুঁ মারা চাই-ই চাই। সঙ্গে আনেন তাঁদের জন্য মিলিটারি ক্যান্টিন থেকে কেনা অনেক gift.
দরজা খুলতেই হুড়মুড় করে ঢুকে পড়লো রেইন কোট, গামবুট পড়া বিশাল দেহী কামুকাকা। ভিজে রেইন কোট আর গামবুট খুলে দরজার পশেই রেখে দিয়ে বললেন, “কোথায় তোর বাবা-মা, ডাক, ডাক।“
কেউ নেই জানাতেই বললেন, “ওঃ, সেইজন্য দরজা খুলতে দেরী করছিলি? আমি শুধু শুধু তোকে বকে দিলাম।“, বলতে বলতেই হাতের প্লাস্টিকের ব্যাগটা থেকে তাদের জন্য আনা জিনিষগুলো বার করে রাখছিলেন সেন্টার টেবিলের ওপর। একটা মদের বোতল আর দামী সিগারেটের প্যাকেট বাবার জন্য, আর মার জন্য একটা Roti maker.
“আর এইটা তোর জন্য,” বলেই Rayban sunglass এর একটা প্যাকেট এগিয়ে দিলেন কামুকাকু। খুশীতে ঝলমল করে উঠলো শর্মির মুখ। “আর এটাও”, বলেই Cadbury dairy milk -এর একটা বড়ো প্যাকেট বার করে দিলেন। সানগ্লাসটা প্যাকেট থেকে বার করে পড়লো একবার। সামনেই বেসিনের উপর একটা আয়না। এক ঝলক দেখলো নিজেকে। দাঁত দিয়ে ঠোঁটটা চেপে পোজ দিলো একটা। দারুণ লাগছে কিন্তু শর্মিকে। রিয়া-মামনিরা জ্বলে পুড়ে খাক হয়ে যাবে।
“thank you” বলে কাকুকে একটা প্রণাম করে ফেললো শর্মি। মার শেখানো এটা। “বেচে থাকো মা” বলে আশীর্বাদ করার সময় মাথার থেকে হাতটা নেমে পিঠে একটু বেশী সময় ঘুরলো কি? তার ব্রায়ের স্ট্র্যাপের উপর একটু থমকে গেলো কি? আজকাল মায়ের নির্দেশমতো বাড়ীতেও ব্র্রা পরে থাকে সে।
দুর এসব কি ভাবছে সে। কামুকাকা তাকে জন্মাতে দেখেছে। ছোটবেলা একবার কাকার কোলে হিসু করে দিয়েছিলো। সেই কামুকাকা ……………. না হতেই পারে না। যদিও কাকুর নামে বাজারে মেয়েঘটিত দুর্নাম আছে বলে শুনেছে। কাকুর এক প্রেমিকা ছিল, যার সাথে বিয়ে না হওয়ার জন্য কাকু সারাজীবন অবিবাহিতই থেকে গেলেন। কিন্তু মেয়েটির বিয়ের পরেও তার সাথে কাকুর শারীরিক সম্পর্ক আছে বলে শোনা যায়। এছাড়া এক বিধবা বৌদি, কাকুর বাড়ীতেই থাকে, তার সাথেও লদকালদকির গল্প চালু আছে ………….শর্মির মার সাথেও বেশ মাখো মাখো ব্যাপার স্যাপার …………………….
“তোর বাবা-মা তো নেই। তাহলে আমি এখন চলি”, বলে দরজার দিকে পা বাড়ালেন কাকু।
“না, না, বসো না, আমি চা করে দিচ্ছি। বাবা-মা নেই তো কি হয়েছে, আমি তো আছি। আমি বুঝি কেউ নই!” কপট অভিমানের স্বরে বললো শর্মি।
“ওঃ বাবা, তুই তো আমার সব কিছু। কত্তো বড়ো হয়ে গেছিস তুই।“, বলেই কাছে টেনে নিলেন কাকু।
একদম গা ঘেঁষে দাড় করালেন। কাকুর একটা হাত তার চোখে-মুখে-কপালে আদর করছে, আরেকটা হাত তার পিঠে খেলা করছে। চোখ বুঁজে ফেললো শর্মি, ভালো লাগছে তার, বুকের মধ্যে কেমন একটা শিরশিরানি। কানের লতি গরম হয়ে গেছে, নাকের ডগা লাল হয়ে গেছে, বুকের বোঁটাগুলো শক্ত হয়ে উঠছে, তলপেটে কাপুনি, উরুসন্ধি বাঁধভাঙ্গার অপেক্ষায়। শুধুই কি স্নেহের ছোঁয়া, নাকি একটু অন্য রকম পরশ, কেমন একটা নিষিদ্ধতার স্বাদ। কাকুর গলাটা কেমন ঘড়ঘড়ে শোনালো, “একদম young lady”.
আলতো করে নিজেকে কাকু বাহুবন্ধন থেকে ছাড়িয়ে নিয়ে বললো, “তুমি বসে চা খাও। ততক্ষণে মা এসে পড়বে“। যদিও সে ভালো করেই জানে, সাড়ে ন’টার আগে মার আসার কোনো chance নেই। এখন সবে পৌনে আটটা।
– “চা নয়, তোর বাবার জন্য আনা বোতলটা খোল, দু ছিপি গলায় ঢালি। একটা গ্লাস দে। আর একটু ঠান্ডা জল। বাড়ীতে ডিম আছে? অমলেট করতে পারিস তুই? তাহলে একটা ডবল ডিমের অমলেট বানা।“
– “তুমি সোফায় বসো তো আরাম করে। আমি সব যোগাড় করে দিচ্ছি।“

**

রিনকি মিত্রের মাস্টার বেডরুম সংলগ্ন বিলাসবহুল টয়লেটে সম্পূর্ণ নগ্ন অবস্থায় দাড়িয়ে ভাবছিলো দেবাংশু এ কোন অতল খাদে তলিয়ে চলেছে সে। বসের নির্দেশে তার নর্মসহচরীর সাথে এক গাড়ীতে আসা, তার কফির নিমন্ত্রণ গ্রহন করা, অপরিমীত পোষাক পরা তার সদ্য-যুবতী কন্যার শরীর স্পর্শ করা, আর শেষকালে তার আহ্বানে তার ব্যক্তিগত স্নানঘর ব্যবহার করা ……. এরপর আর কি বাকি থাকলো?
নিজের মোবাইলটা পিনকির হাত থেকে ছিনিয়ে নেওয়ার জন্য হাত বাড়াতেই, সে হাত ছুঁয়ে ফেললো পিনকির ডাঁসা পেয়ারার মতো বুক। পিনকিও কিছুতেই দেবে না। আর সেই ছিনা-ঝাপটির মধ্যেই তার হাত স্পর্শ করে গেলো পিনকির শরীরের অনেক নিষিদ্ধ গিরি-উপত্যকা।
ড্রয়িং রুমের দরজায় দাড়িয়ে সবই দেখলেন রিনকি। যেন কিছুই দেখেন নি, কিছুই ঘটে নি, এমন গলায় তিনি বলে উঠলেন, “পিনকি, আঙ্কেলের সঙ্গে দুষ্টুমি করে না। তুমি পড়তে যাও।“
তারপর দেবাংশুর দিকে তাকিয়ে বললেন, “মিঃ সেনগুপ্ত, আপনি নিশ্চয় খুব tired. আসুন না আমার টয়লেটে, একটু fresh হয়ে নেবেন।“
“না, না, I am okay. কোনো দরকার নেই।“– কোনোরকমে বলতে পাড়লো দেবাংশু।
“No formality please. এটাকে নিজের বাড়ী মনে করুন না। টয়লেটে নতুন soap, shampoo, fresh towel সবকিছু আছে। Please don’t hesitate.” – বলে কাছে এসে দেবাংশুর হাত ধরে টেনে তুললো তাকে।
সত্যি, একটু স্নান করতে পারলে refreshed হওয়া যেতো, ভাবলো দেবাংশু।
তারপর নিশিতে পাওয়া বালকের মতো রিনকির সুগোল নিতম্ব অনুসরণ করে তার বেডরুমের দিকে এগিয়ে গেলো সে।

## ১৯ ##
আধ ঘন্টা, মাত্র আধ ঘন্টার মধ্যে ঘটে গেলো সব কিছু।
আর কুমারীজীবন শেষ করে পূর্ণা নারী হয়ে উঠলো শর্মিষ্ঠা।
কৌমার্য্য হারালো ৪২ বছরের এক অভিজ্ঞ ব্যক্তির কাছে, যে হয়তো তার মায়েরও শয্যাসঙ্গী।
নারী জীবন যে কতো আনন্দের, প্রতিটি রোমকূপ দিয়ে উপলব্ধি করলো সে। এক স্বর্গীয় অনুভূতি, এক অনাবিল মাদকতায় মত্ত হয়ে আছে শর্মির চেতনা।

**

তাড়াতাড়ি অমলেট বানিয়ে ড্রয়িংরুমে এসে দেখলো, কামুকাকা গ্লাসে পেগ ঢেলে একটা চুমুক মেরে দিয়েছেন। পকেট থেকে সিগারেট, লাইটার বার করে ash-tray খুঁজছেন। বাবার ঘর থেকে ash-tray নিয়ে এসে লাইটার জ্বালিয়ে কাকুর সিগারেটটা ধরিয়ে দিলো সে। লাইটার জ্বালাতে তার খুব ভালো লাগে।
“মাথাটা একটু টিপে দে তো সোনা, খুব টিপ-টিপ করছে।“, মাথাটা সোফার হেডরেস্টে এলিয়ে দিয়ে বললেন কাকু।
সোফার পেছনে দাড়িয়ে মাথা মালিশ করা শুরু করলো শর্মি। কাকুর চেহারাটা বড়োসড়ো। মাথাটা সোফার হেডরেস্ট থেকে বেরিয়ে তার তলপেটে ঘষা খাচ্ছে। ভালো লাগছে, খুব ভালো লাগছে তার। পায়ের আঙ্গুল একটু উঁচু করে দাড়াতেই কাকুর মাথাটা তার উরুসন্ধির লেভেলে চলে আসলো। খুব যত্ন করে কাকুর চুলে বিলি কাটছিল শর্মি। কাকুর মুখ দিয়ে আরামসূচক “আহঃ” বেরিয়ে আসলো। পাছাটা একটু পিছিয়ে নিয়ে উরুসন্ধি দিয়ে কাকুর মাথয় ধাক্কা মারলো শর্মি আর তার মুখ থেকেও আরামের অভিব্যক্তি সূচক অস্ফুট একটা “আহঃ” শব্দ বেরিয়ে আসলো।
কাকু শুনতে পেলো কি! না, ওই তো গ্লাস থেকে আরেকটা লম্বা সিপ নিয়ে, আবার চোখ বুজে মাথাটা হেডরেস্টে এলিয়ে দিলো। কাকুর কাছ থেকে কোন আপত্তি না পেয়ে আবার খেলাটা চালু করলো। সামনে-পেছন, উপর-নীচ করতে লাগলো তার জন্ঘাদেশ। চক্রাকারে ঘোরাতে থাকলো। তারপর নীচু হয়ে তার বুকদুটো ছোয়ালো কাকুর মাথায়। পালা করে একবার ডান বুক আর একবার বা বুক দিয়ে ঘষা দিতে লাগলো কাকুর কোকড়ানো চুল ভর্তি মাথায়। ধীরে ধীরে শক্ত হয় উঠছে তার স্তনবৃন্ত। নিম্নাঙ্গের নাবাল উপত্যকা বানভাসির অপেক্ষায়। উরুসন্ধির মাঝে তার সবথেকে স্পর্শকাতর অঙ্গ, ভগাঙ্কুর জেগে উঠেছে।
আর তখনই কাকু মাথাটা তুলে সিধা হয়ে বসলেন। আবার একটা পেগ বানালেন। ঠিক দুটো লম্বা চুমুকে গ্লাস শেষ করে, পিছনে ঘুরে কোমর জড়িয়ে শর্মিকে সামনে টেনে নিলেন। সোফার হাতলে তাকে বসিয়ে পেটে মুখ গুঁজে দিলেন কাকু। অসুবিধা হওয়ায় এক টানে তাকে কোলের উপর নিয়ে আসলেন। বুকে মুখটা গুঁজে একটা হাত বুলাতে লাগলেন শর্মির শ্রোণীপ্রদেশে। পাছা, মাজা, ঊরু। শর্মির পরা ম্যাক্সিটা নিচের দিক দিয়ে তুলতে লাগলেন। হঠাৎ খেয়াল পড়তে মুখটা তুলে বললেন, “দরজার ছিটকিনিটা লাগিয়ে আয়।“

## ২০ ##

শহরের এই ঢেমনি মাগীগুলোর নখড়া দেখলেই মটকা গরম হয়ে যায় কেষ্টার। গাঁয়ের দিকের মেয়েদের কিন্তু এত ন্যাকড়া জড়ানো নেই। শরীর গরম হলে, কাপড় কোমরে তুলে শুয়ে পড়ে, গর্ত ভরে নেবে। আর এই ঢেমনিগুলোর এটা চাই, সেটা চাই, তারপর দেবে একটু আঙ্গুল ধরতে। সেগোমারানী, তোদের আঙ্গুল নিয়ে কি কেষ্টা পোঁদে গুঁজবে!
বাইকে একদিকে পা দিয়ে বসলো পিনকি। কতো করে অনুরোধ করলো কেষ্টা। না, সেগো কিছুতেই রাজী হলো না। আলগোছে কেষ্টার কোমরটা ধরে রেখেছে পিনকি। ঠিক হ্যায়, মেরা নাম ভী কেষ্টা হ্যায়। সলমন খানের মতো বাইক চালালো সে। এই ১২০, এই ব্রেক কষলো। আর যাবে কোথায়। কোমরে হাতের বাঁধন শক্ত হলো, আর নরম তুলতুলে বুক বারংবার ধাক্কা খেলো কেষ্টার বুকে। কেষ্টা আজ সপ্তম স্বর্গে।
নলবনে কী ভিড় রে বাবা! জোড়ায় জোড়ায় এসেছে সব। কিছু বাচ্চাকাচ্চা সহ ফ্যামিলিও আছে। কিন্তু couple-ই বেশী। সব শালা পাল খাওয়াতে নিয়ে এসেছে। শিকারার ১ ঘন্টার জন্য টিকিট কাটলো কেষ্টা। আধঘন্টা মিনিমাম লাগবে শিকারা পেতে। ততক্ষণ একটু ঘুরে বেড়ানো যাক। সকলে কি সুন্দর হাতে হাত দিয়ে, কোমর জড়িয়ে যাচ্ছে। পিনকির হাত ধরতে যেতেই ঝটকা দিয়ে হাত সরিয়ে নিলো সেগো। শালি কি কিছুই দেবে না! তাহলে এত খরচাপাতি করে লাভ কি হলো! এর থেকে বাড়া, রান্না মেয়ে চপলাই ভালো; ২০০ টাকা দিলেই লাগাতে দেয়।
একটা বড়ো চিপসের প্যাকেট নিলো পিনকি, দাম দিলো কেষ্টা। কি থাকে ওতে! প্যাকেট ভর্তি হাওয়া, আর কয়েকটা আলুভাজা। পুরো গলা কাটছে পাবলিকের। শেষ হতেই icecream. একঘর লাগছে কিন্তু। পিনকির হালকা গোলাপী ঠোটজোড়া চকলেট ক্যান্ডি বারের উপর ঘুরছে, চুষছে, লাল টুকটুকে জিভটা বার করে চাটছে। একবার ঝকঝকে সাদা দিয়ে টুকুস করে কামড়ালো। চড়াৎ করে কেষ্টার মাথায় বীর্য্য চড়ে গেলো।
শিকারার মধ্যে কেষ্টার ল্যাওড়া পিনকি কি ওইভাবে চুষবে! চাটবে তার অন্ডকোষ! দাত দিয়ে হাল্কা কামড় দেবে তার রাজহাঁসের ডিমের সাইজের তার বাঁড়ার মুন্ডি! উফ্ফ্। পচাৎ করে মাল ফেলে দেবে পিনকির মুখে। কিছুটা ছেটাবে ওর চোখে-নাকে। বাকিটা গিলতে বাধ্য করবে পিনকিকে। খা মাগী, কালা কেষ্টার সাদা ফ্যাদা। জীবনে হয়তো অনেক ব্যাটাছেলের বীর্য্য খেয়েছিস, আরো অনেকের খাবি। কিন্তু মা কসম, কেষ্টার থকথকে সুজির পায়েসের স্বাদ জিন্দেগী ভর ইয়াদ রাখবি।
শ্লা, শিকারাটা আসছে না কেনো?

**

রিনকি মিত্রের বিলাসবহুল টয়লেটে সম্পূর্ণ উলঙ্গ অবস্থায় দাড়িয়ে আছে দেবাংশু। কাচা তোয়ালে, কাচা পাজামা-পাঞ্জাবী দেখিয়ে দিয়ে গেছেন রিনকি। নতুন সাবান, shampoo রাখা আছে। একটাও দেশী নয়। কে দেয়, বুঝতে অসুবিধা হয় না। রিনকি মিত্র আসলে আচার্য্য সাহেবের রক্ষিতা, বাঁধা মেয়েছেলে। তার গর্ভে একটি অপরূপা কন্যা সন্তানের জন্মও দিয়েছেন। অফিসেই চলে রাসলীলা। মাঝে মাঝে হয়তো official tour-এর নাম করে রাত্রিবাসও করেন এই ফ্ল্যাটে। রিনকিকে তো ভোগ করেনই; পিনকিকেও কি……..!
না, না, এটা কি ভাবছে সে। হাজার হোক পিনকি আচার্য্য সাহেবের ঔরসজাত। সেটা পিনকি জানুক বা না জানুক, উনি নিশ্চয় জানেন। নিজের মেয়ের সঙ্গে কি কেউ যৌনকর্ম করে! কি জানি বাবা! এদের হাইফাই সোসাইটিতে হয়তো সবই সম্ভব। আচ্ছা, পিনকি কি অক্ষতযোণী। মনে হয় না। তার সঙ্গে স্বল্প আলাপেই যে নমুনা দেখালো, কলেজের বন্ধুবান্ধব, আশে পাশের দাদা-কাকা-মামারা নিশ্চয় ছেড়ে দেয় নি। এমন রসালো মাল কি বাজারে অবিক্রীত পড়ে থাকে? তবে বলা যায় না। এসব মেয়ে খুব সেয়ানা হয়। পাঁকাল মাছের মতো। পাঁকে থাকবে, কিন্তু গায়ে পাঁক লাগাবে না; ট্রেলার দেখাবে, কিন্তু পুরো ফিল্ম দেখাবে না। জলে নামবে, কিন্তু বেণী ভেজাবেনা।
গুপীদার কথায় – “আমার যেমন ফুটো তেমনি রবে, গুদ মারাবো না,
বুক টেপাবো, গাঁড় দোলাবো, চুদতে দেবো না।।“
পিনকির কথা ভাবতে ভাবতেই পুংদন্ড কঠিন হয়ে গেলো দেবাংশুর। আহ্, কি নরম ছিলো পিনকির মাই। মোবাইলটা কেড়ে নেবার জন্য হাত বাড়াতেই, ভুল করে, পিনকির ম্যানায় হাত পড়ে গেছিলো। একবার তার ঊরূসন্ধিতেও। ভুল করে না ইচ্ছা করে। মনের কোনো গোপন কোণে সুপ্ত একটা ইচ্ছা কি ছিলো না তার। পিনকি আর হ্যাঁ রিনকি – হ্যাঁ রিনকি মিত্রও তো ড্রয়িং রুমের দরজায় দাড়িয়ে সবই দেখেছেন – নিশ্চয় ভেবেছেন ইচ্ছা করেই সে পিনকির বুকে, গুদে হাত দিয়েছে সে। ঈস্স্, কি ভাবলো ওরা!
কিন্তু কি cool attitude মা ও মেয়ের। যেন কিচ্ছুটি হয় নি। যেন পিনকি ৬ বছরের বাচ্ছা। কিছুই বোঝে না, কিছুই জানে না। আঙ্কেলের সঙ্গে খেলা করতে গিয়ে শরীরে হাত লেগে গেছে। শালীরা জাতখানকি মাল।
কিন্তু তাদের কথা চিন্তা করতে গিয়েই দেবাংশুর ছোটখোকা তাঁবু খাটিয়ে ফেলেছে। কেমন অবলীলা ডান হাতটা নীচে চলে গেলো আর মুঠো করে ধরলো তার পুরুষাঙ্গ। তারপর সই স্কুলে পড়ার সময় শেখা সেই পুরোনো খেলা। নিজের হাতের মুঠোটাকে মনে করলো নারীর গুপ্তাঙ্গ – কোন নারী – কখনো সে ছোটবেলায় প্রথম যার সঙ্গে যথকিঞ্চিৎ যৌণ অভিজ্ঞতা হয়েছিলো, সেই শিখাদি; কখনো বা প্রথম যার শরীরে প্রবেশ করে প্রাপ্তবয়স্ক হয়েছিলো দেবাংশু, সেই গোপামাইমা;, কখনো কলেজ ক্যাম্পাসের মক্ষিরাণী ওপারমিতা মুখার্জী, যাকে কোনোদিন স্পর্শও করতে পারে নি দেবাংশু, কিন্তু বারে বারে যে এসেছে তার fantasy-তে; কখনো বা মল্লিকা শেরাওয়াত, কখনো বা সানিয়া মির্জা। কিন্তু আজ যাকে ভেবে স্বমেহন করবে, সে হলো পিনকি।
পিনকির নরম থাইয়ের ঘষা গরম করে দিয়েছে দেবাংশুকে। তার পীনপয়োধরার ছোঁয়া একরাশ ধোঁয়ার মতো তার চেতনাকে আচ্ছন্ন করে রেখেছে। তার যোণীপ্রদেশের ক্ষণিক স্পর্শের আকর্ষণ কিছুতেই ভুলতে পারছে না সে।
গুপিদার কথায় – “একটুকু ম্যানা টিপি, একটুকু পাছা ডলি,
তাই নিয়ে ধন ধরে, খিঁচে খিঁচে মাল ফেলি।।”
কল্পনা করলো দেবাংশু, যে সোফায় বসে তারা ইন্টু-মিন্টু করছিলো, সেই সোফাতেই পিনকিকে পেড়ে ফেলেছে। খুলে ফেলেছে রুমালের সাইজের কাপড়ে বানানো তার হটপ্যান্ট আর আকাশী নীলরঙের প্যান্টি (ধস্তাধস্তি চলার সময় টপ উঠে যাওয়াতে প্যান্টির ইলাস্টিক অংশটা চোখে পড়ে গিয়েছিলো তার)। ছুড়ে ফেলে দিয়েছে মেঝেতে। কদলীকান্ডের মত মসৃন, শাঁখের মতো সাদা নির্লোম থাইদুটো ফাক করে এক ধাক্কায় তার সাত ইঞ্চি লম্বা দন্ডটা প্রবেশ করিয়ে দিয়েছে হালকা রেশমী রোমে ঢাকা গোলাপী রঙের ঠোট ভেদ করে তার রসে টইটম্বুর গুপ্ত বিবরে।
খুব গরম হয়ে ছিলো দেবাংশু। পচাৎপচাৎ করে নিঃসরিত হলো সে। বাথরুমের ফ্লোরের কালচে সবুজ রঙের গ্র্যানাইটের উপর আলপনা এঁকে দিয়ে গেলো তার দুধসাদা বীর্য্য। ঠিক যেন একটা যোণীর ছবি আকা আছে, এমনই আকার ধারণ করেছে তার শরীর থেকে নির্গত পুংবীজ।
হঠাৎ বাথরুমের ইন্টারকমে রিং বেজে উঠলো। যা শালা, কি হলো রিনকি কি তার সাথে জলকেলি করতে চাইছে না কি!

## ২১ ##

কামেশ্বর সিংহের পূর্বপুরুষ সূদুর রাজস্থানের বারমের জেলার রামসার তেহশীলের অন্তর্গত বাবুগুলেরিয়া নামক প্রত্যন্ত গ্রাম থেকে জীবিকার তাগিদে বাংলায় আসেন। সে আজ থেকে প্রায় তিনশো বছর আগের কথা। প্রথমদিকে নিজেদের পারিবারিক গন্ডীর মধ্যেই বিয়েশাদি সীমাবদ্ধ রাখলেও, পরবর্তীকালে বিভিন্ন সময়ে তাদের পরিবারের অনেকেই বাঙালী পরিবারের সাথে সম্পর্ক স্থাপন করেন। তার ফলে বাঙালী রক্ত এবং সংস্কৃতির অনুপ্রবেশ ঘটে তাদের বৃহত্তর পরিবারে। কামেশ্বরের বাবা রামেশ্বর সিংহই একজন বাঙালী মেয়েকে বিয়ে করেন, যিনি ছিলেন শর্মিষ্ঠার বাবা বিপ্লবের দূর সম্পর্কের পিসি। সেই সূত্রে কামেশ্বর এবং বিপ্লব তুতো ভাই। তবে বিপ্লব তার ন্যাংটোবেলার বন্ধুও বটে।
ছোটোবেলা থেকেই কামেশ্বর এবং বিপ্লব সম্পূর্ণ বিপরীত স্বভাবের। কামশ্বরের ছিলো উঁচু, লম্বা, বিশাল শরীর আর বিপ্লব ছিলো ছোটোখাটো গড় বাঙালী চেহারার। কিন্তু কামেশ্বর ছিল শান্ত প্রকৃতির আর বিপ্লব ছিলেন ডানপিটে টাইপের। পাড়া-বেপাড়ার বিভিন্ন ছেলেদের সঙ্গে মারপিট লেগেই থাকতো বিপ্লবের। তাতে সে মার দিতে পারতো কম, খেতো বেশী। অধিকাংশ সময়েই তাকে বাঁচাতে, আসরে নামতে হতো কামেশ্বরকে। যদিও তার জন্য বিন্দুমাত্র কৃতজ্ঞতাবোধ ছিলো না বিপ্লবের। উল্টে তাকে ‘মেড়োভাই’ বলে খেপাতো।
পড়াশুনাতেও বিপ্লব ছিলো ভালো, আর কামেশ্বর কোনোরকমে পাশ করে যায় গোছের। স্কুলের গন্ডী পেরিয়েই তার ছ’ফিট তিন ইঞ্চির বিশাল চেহারার জোরে মিলিটারিতে চান্স পেয়ে যায় কামেশ্বর। আর বিপ্লব খুব ভালো result করে কলকাতার ঐতিহ্যশালী কলেজে ভর্তি হয় এবং আস্তে আস্তে অতি-বামপন্থার রাজনীতির দিকে ঝুঁকে পড়ে। অচিরেই সে একটি উগ্রবাদী গোষ্ঠীর রাজ্যস্তরের নেতা বনে যায়। একটি ডাকাতির কেসে এবং একটি খুনের মামলায় তার নাম জড়িয়ে যায়। তার নামে হুলিয়া জারি হয়। গ্রেপ্তারী এড়াতে সে তার পার্টির সেলটারে জঙ্গলমহল পালিয়ে যায়। পড়াশুনায় ছেদ ঘটে।
এর সাথে সাথেই আরেকটি দায়িত্বজ্ঞাহীন কান্ড ঘটিয়ে ফেলে সে। তার কলেজ জীবনের প্রেমিকা মিনাকে ডেকে নেয় আন্ডার গ্রাউন্ডে। পার্টি কমরেডদের উপস্থিতিতে রেডবুকে হাত রেখে মিনাকে বিয়ে করে সে। পলাশ ফুলের মালাবদল হলো। মহুয়া এবং শুয়োরের মাংস দিয়ে নিমন্ত্রিতদের আপ্যায়ণ করা হলো। আদিবাসীদের সঙ্গে নাচে মেতে উঠলো বিপ্লব-মিনা এবং পার্টিজানরা।
এরপরই আদিবাসী রীতি মেনে, জ্যোৎস্না রাতে, মরা নদীর খাতে, খোলা আকাশের নীচে মিলিত হয় তারা। মরা গাছের গুঁড়ির উপর লতাপাতা সাজিয়ে রচনা হয়েছিলো তাঁদের বাসরশয্যা। অনভিজ্ঞ ও অতি উৎসুক বিপ্লব পূর্বরাগ ছাড়াই মিনার শরীরে প্রবেশ করতে যায়। মিনার অক্ষতযোণীর আবরণ বাঁধা দেয়। বুঝতে না পেরে সজোরে অঙ্গচালনা করে বিপ্লব। প্রচন্ড ব্যথায় কঁকিয়ে ওঠে মিনা। একফোঁটা চোখের জল বেরিয়ে যায় তার। কুমারী মিনার কৌমার্য্যহরণের সাক্ষী থাকে জঙ্গলের বোবা গাছ ও পাথর। নদীর খাতের শুকনো কাঁকড় শুষে নেয় মিনার শরীরের থেকে নির্গত শোনিত, তার কুমারীত্বের সাক্ষী।
আস্তে আস্তে স্বাভাবিক হয় মিনা। লাগাতার ঘর্ষণে পিচ্ছিল হয় তার যোণীপথ। আরাম পেতে শুরু করে সে। কিছুক্ষণের মধ্যেই শ্রোণীদেশ তুলে তুলে জবাব দিতে থাকে বিপ্লবের প্রতিটি আক্রমনের। বাঁধা কেটে যেতেই অঙ্গ চালনায় সুবিধা হয় বিপ্লবের। মিনার যোণী থেকে লিঙ্গ সম্পূর্ণ বার করে আবার পুরোটা গেঁথে দিতে থাকে তার নরম অঙ্গে। মিনার জবাবী হামলায় আরো উেজিত হয়ে ওঠে সে। মিনার গুপ্তগহ্বরের নরম দেওয়াল ক্রমশঃ এঁটে বসে তার পুংদন্ডে। আর ধরে রাখতে পারে না সে। মিনার ঠোঁট কামড়ে ধরে নিঃশেষ হয়ে যায় সে। ঝলকে ঝলকে একরাশ বীর্য্য ঢেলে দেয় তার জরায়ুতে। মিনাও তার পিঠে নখের আঁচড় বসিয়ে রাগমোচন করে। তলপেট মুচড়ে গরম লাভার স্রোত বেরিয়ে আসে। মিনার শীৎকারের সঙ্গে মিশে যায় জঙ্গলের কোনো নাম না জানা রাতপাখির ডাক।
সকালে মিনার খুড়িয়ে খুড়িয়ে চলা দেখেই কমরেড মাহী তাকে অফিসে ডেকে নিলেন।

## ২২ ##

শিকারায় ওঠার সময়ই বুঝতে পেরেছিলো পিনকি। গাওয়ারটার আজ খুব বাজে intention আছে। হয়তো আজই গলাতে চাইবে । তাহলে কিন্তু পিনকি ঠেলে ফেলে দেবে জলে। তারপর যা হয় হবে। গ্রামের ছেলে, নিশ্চই সাঁতার জানে।
শিকারায় প্রথম উঠলো কৃষ। উঠেই একটা ২০ টাকার নোট গুঁজে দিয়ে শিকারাচালকর কানে কানে কি সব বললো। শালা ঘুষ দেওয়া হচ্ছে। ঠিক আছে, পিনকিও দেবে। টাকা দিয়ে নয়, তার শরীর দিয়ে। যার দাম ২০ টাকার চেয়ে অনেক বেশী।
পিনকির দিকে হাত বালো কৃষ। সেদিকে চোখ না দিয়ে, হাইহিল দুটো খুলে বাঁ হাতে নিয়ে, ডান হাত বাড়িয়ে দিলো শিকারাচালকের দিকে। মেয়েদের সহজাত ক্ষমতায় বুঝতে পারলো লাট্টু হয়ে গেছে ব্যাটা। খুব যত্ন করে পিনকিকে ওঠালো ছেলেটা। বিনা কারণে পিনকি একটু বুকটা ছুঁইয়ে দিলো ছেলেটার বলিষ্ঠ হাতে। আকাশের চাঁদ পেয়ে গেলো ছেলেটা। এরকম পরীর মতো মেয়ের বুক ঠেকলো তার হাতে। ছেলেটা বোধহয় তিনদিন হাত ধোবে না। “একটু সাবধানে চালাবেন দাদা”, বলেই একটা মিষ্টি হাসি উপহার দিলো ছেলেটাকে।
“তুই আমার হাত না ধরে, ওই মালটার হাত ধরে উঠলি কেনো?” – ছইয়ের মধ্যে ঢুকেই গর্জে উঠলো কৃষ।
আড়চোখে দেখলো পিনকি। খুব খেপেছে পাগলাটা। কালো গালটা রেগে বেগুনী হয়ে গেছে। একটু ঠান্ডা করতে হবে।
“chill yaar. ও অনেক experienced. তোর হাত ধরে উঠতে গিয়ে যদি পড়ে যেতাম। কেলো হয়ে যেতো। পুরো programme-টাই মাটি হতো” – বলেই কৃষের গালে একটা হামি খেলো পিনকি।
পুরো রাগ গলে জল হয়ে গেলো কেষ্টার। কলেজের মক্ষিরানী পিনকি মিত্র আজ যেচে তার গালে কিসি দিয়েছে। উফ্ফ্, ভাবা যায়! পাগল হয়ে যাবে কেষ্টা! এটাই বোধহয় green signal. কোথা থেকে শ্রীগণেশ করা যায়? প্রথমেই pussy-তে হামলা করা ঠিক হবে না। ওপর থেকেই শুরু করা যাক। সলমনের দাবাং স্টাইলে চোখে চুমু খেলো প্রথমে। কোনো বাধা নেই পিনকির তরফ থেকে। কিন্তু সোনাক্ষী সিনহার মতো জড়িয়েও ধরছে না তাকে। এবার পিনকির কমলালেবুর কোয়ার মতো টসটসে ঠোঁটের উপর নিজের কালো মোটা ঠোঁট দুটো নামাতেই, ঠোঁট সরিয়ে গাল এগিয়ে দিলো পিনকি। তার মানে lip to lip kiss allow করবে না। ঠিক আছে, তাই সই। পিনকির গোলাপি আভাযুক্ত ফর্সা গালে ফটাফট কয়েকটা চুমু খেয়ে নিলো কৃশ। তারপর বুকে হাত রাখলো।
ফটাস করে হাতটা সরিয়ে দিলো পিনকি। চোখে ইশারা করলো, ওখানে না। ওঃ, আচ্ছা, বুকের শেপ ঠিক রাখতে চায়; তাই বুকটেপা চলবে না। কতো নখরা এ মাগীর। চলো, ইয়ে ভী মান লিয়া। নিজেই কৃষের হাতটা নিয়ে নিজের পেটের উপর রাখলো পিনকি। বেশ, ঠিক আছে, নীচের থেকে শুরু করতে চাইছে। তবে তো কেল্লা ফতে। খানিকক্ষণ কামিজের ওপর হাত বুলিয়েই কামিজটা ওপরে তুললো কেষ্টা। মৃদু বাধা দিলেও মেনে নিলো পিনকি। ভিতরের টেপজামাটাও ওপরে তুলল কেষ্টা। আহ্হ্, কি দৃশ্য! চিতলমাছের চিকন পেটি, তার মাঝে সুগভীর নাভি। কোথায় লাগে চপলার বাচ্চার জন্মের সময় হওয়া ফাটা, সাদা দাগওয়ালা চর্বিসর্বস্ব ভুঁড়ি! এই নাভি চুদেই মাল ফেলা যায়। তাতে আবার লাগানো belly button navel ring.
মুখটা নামিয়ে আনলো কেষ্টা। জিভটা বোলালো। প্যান্টের নীচে ল্যাওড়াটা ফুঁসে ফুঁসে উঠছে। জিভটাকে চক্রাকারে ঘোরাতে লাগলো নাভিটার চারদিকে। রিংটা একটু disturb করছে। মরুককে যাক। একট deep kiss করলো নাভিতে। কেঁপে উঠলো কি মাগীটা! একটা হাত দিয়ে মাথাটা চেপে ধরেছে কেষ্টার। হুম্ম, ওষুধ ধরেছে মনে হচ্ছে। বাঁ হাতটা আলগোছে রেখে দিলো পিনকির বুকে। এবার কিন্তু কোনো বাধা নেই। জয় মা রতিদেবী। একবার মুখ তুলে পিনকির দিকে তাকালো কেষ্টা। চোখ বুঁজে আছে সুন্দরী। দাঁত দিয়ে ঠোঁট কামড়ে ধরেছে। নাকের ডগা ফুলে আছে। গালের গোলাপী আভা গাড়তর হচ্ছে। মার গুড় দিয়ে রুটী।
ডান হাতটা রাখলো পিনকির ঊরূসন্ধিতে। দুই থাইয়ে হাত বোলালো। কোনো প্রতিরোধ নেই। জোরে জোরে নিশ্বাস ফেলছে পিনকি। মাগীর হিট উঠে গেছে। এবার শোয়ানো যাবে। আর কোনো চাপ নেই। চাপ শুধু জিন্সের ভেতরে। পিনকি চোখ বুঁজে আছে। অনেকটা দুরে চলে এসেছে শিকারা। একটু কাত হয়ে বেল্টটা খুলে জিপার টেনে হামানদিস্তাটাকে বার করে দেয়। “দাড়া খোকা, তোর ব্যবস্থা করছি”, মনে মনে বাঁড়াটার উদ্দেশ্যে বলে কেষ্টা আর ডানহাতটা দিয়ে সালোয়ারের উপর দিয়ে পিনকির যোণীবেদির উপর চাপ দেয়। না জমছে না।
সালোয়ারের দড়ির গিঁটটা খোলার চেষ্টা করলো কেষ্টা। কি ফাঁস লাগিয়েছে রে বাবা। ওমা, একি, চোখ না খুলেই নিজেই সালোয়ারের দড়ির গিঁটটা খুলে দিলো পিনকি। প্যান্টী সহ সালোয়ারটা হাঁটু অবধি নামিয়ে আনলো কেষ্টা। পাছাটা একটু তুলে সাহায্য করলো পিনকি, কিন্তু তারপরই দু’হাত দিয়ে ঢেকে দিলো তার নারীত্বের শ্রেষ্ঠ ঐশ্বর্য্য। সে কি, পর্দা তুললে আর ফিল্ম দেখাবে না তাই কখনো হয়! একটু জোরাজুরি করতেই পিনকির হাতদুটো সরিয়ে দিতে সক্ষম হলো সে।
উরিব্বাস, এ কি দৃশ্য আজ কেষ্টার চোখের সামনে! সকালে কার মুখ দেখে উঠেছিলো আজ! কলেজের শ্রেষ্ঠ রূপসী পিনকি মিত্রের খোলা গুদ নলবনের শিকারার ছইয়ের ভিতর ঝলমল করছে। নাভীর নীচে তলপেটের অববাহিকা, তারপর নদীচরে কাশের ঝাড়ের মতো রেশমী লোম, তার ঠিক নিচে টিলাসদৃশ বাদামী রঙের কোঠ, আর তার পরেই শুরু হয়েছে সুগভীর গিরিখাত, যেন হাতছানি দিয়ে ডাকছে আদিম রহস্য ভেদ করার জন্য; দুটো ফর্সা ঊরু যেন জোড়া মালভূমি, প্রাচীর দিয়ে রক্ষা করছে গিরিখাতের বিপদ থেকে।
আলতো করে হাত রাখলো কেষ্টা যোণীবেদির উপর। মৃদু কেপে উঠলো কি পিনকি! হাতটা বোলাতে লাগলো সে। পিনকির দুধে-আলতা ত্বকের প্রেক্ষাপটে তার মোষের মত চামড়ার হাত কি বেখাপ্পা লাগছে! বোঝে কেষ্টা, সবই বোঝে। এই কারণেই তো তাকে ভাও দেয় না পিনকি, তিন্নির মতো শহুরে সুন্দরীরা। গাওয়ার, চিরকুট বলে ডাকে। কি আর করবে কেষ্টা? তার শরীরে তো চাষার ব্যাটা শ্যাম ঘোড়ুইয়ের রক্ত। লোক ঠকিয়ে, সিন্ডিকেটের ব্যবসা করে, ব্যবসায়ীদের চমকিয়ে তোলা তুলে তার বাপটা যদি মাল্লু না কামাতো, হয়তো তাকেও আজ খাটতে হতো চাষের মাঠে। ওসব নিয়ে দুঃখ করে লাভ নেই। টাকা আছে তাদের, দুদিন বিউটি পার্লারে গেলেই শরীরে জেল্লা চলে আসবে। এখন পিনকির গুদ ঘাঁটায় মন দেবে কেষ্টা।

## ২৩ ##

কমঃ মাহী অর্থ্যাৎ মাহী চেট্টিয়ার অন্ধ্রপ্রদেশের নেল্লোরের বিখ্যাত চেট্টিয়ার পরিবারের মেয়ে। কয়েক হাজার একর জমির মালিক এই চেট্টিয়ার পরিবার। Land ceiling আইনকে বুড়ো আঙ্গুল দেখিয়েএখনো তারা এই জমি নিজেদের কব্জায় রেখেছে। এছাড়াও মাইকা, কোয়ার্টজ ইত্যাদি খনিজ পদার্থের খনিরও মালিকানা এই পরিবারের হাতে। নেল্লোর শহরে অনেকগুলি সিনেমা হল এবং মাল্টিপ্লেক্সের মালিক চেট্টিয়ার পরিবারের প্রাণপুরুষ মোহনকৃষ্ণম চেট্টিয়ার, যিনি মাহীর পিতাও বটে। সম্প্রতি মোহনকৃষ্ণম চেট্টিয়ার একটি সিমেন্ট প্ল্যান্ট খোলার কথা ঘোষণা করেছেন।
এহেন কৃষ্ণম আন্নার কনিষ্ঠা কন্যা, অসাধারণ রূপসী ও বিদূষী মাহী মোহনকৃষ্ণম চেট্টিয়ার, ইউ এস এর ইয়েল ইউনিভার্সিটিতে বায়ো-টেকনোলজিতে post graduation করতে যায়। সেখানে তার সঙ্গে আলাপ হয় এপ্লায়েড ইকনমিক্সে ডক্টরেট করতে আসা ভারতীয় ছাত্র শেখর বাগচীর সাথে। শেখরের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে। শেখর তাকে সেক্সোলজিতে শিক্ষা এবং কমিউনিজমে দীক্ষা দেয়। শেখর বিবাহ নামক প্রতিষ্ঠানে বিশ্বাস করে না। তাই শেখর-মাহী আজও অবিবাহিত। কিন্তু তাতে তাদের শারীরিক সম্পর্ক স্থাপনে কোনো বাঁধা সৃষ্টি করে ন। শেখর শ্রমিক শ্রেণীর নেতৃত্বে বিপ্লবে যেমন বিশ্বাস করে, তেমনই বিশ্বাস করে উদ্দাম সেক্সে।
দেশে ফিরে শেখর প্রথমে জওহরলাল বিশ্ববিদ্যালয়ে লেকচারার হিসাবে join করে। কিন্তু কিছুদিনের মধ্যেই তার লেখা এবং ভাষণ সরকার বিরোধী বলে প্রচার পায়। অবিলম্বে সরকার তাকে দেশদ্রোহীতার অপরাধে জেলে ভরে। তার বিশ্ববিদ্যালয়ের চাকরিটি যায়। মাহী পড়াশুনা ছেড়ে দিয়ে শেখরের সঙ্গেই দেশে ফেরে, এবং তার সঙ্গেই থাকতে আরম্ভ করে। রক্ষণশীল চেট্টিয়ার পরিবারের মেয়ে বিনা বিবাহে একজন মাছখেকো বাঙ্গালীর সঙ্গে থাকছেন শুনে মোহনকৃষ্ণম চেট্টিয়ার রেগে অগ্নিশর্মা হয়ে যান। প্রথমে বকাবকি এবং পরে অনুরোধ করেও মেয়েকে নিয়ে যেতে ব্যর্থ হন। কিন্তু শেখর গ্রেপ্তার হতেই মাহীকে জোর করে তুলে নিয়ে গিয়ে তার গ্রামের বাড়ীতে একরকম গৃহবন্দী করে রেখে দেন এবং তার বিয়ের তোড়জোর শুরু করেন।
গ্রেপ্তার হওয়ার ঠিক চোদ্দ দিন পরে জেল হাজত থেকে আদালতে নিয়ে যাওয়ার পথে আরো এগারো জন বন্দীর সাথে পালায় শেখর। সক্রিয় রাজনীতিতে যোগ দেয় সে। উগ্র বামপন্থী মতবাদে বিশ্বাসী তার দল। পালিয়ে পালিয়ে বেড়ায় সে অন্ধ্রপ্রদেশ-মধ্যপ্রদেশ-উড়িষ্যা-বাংলা-বিহারের জঙ্গলে জঙ্গলে। তার মাথার দাম দশ লক্ষ টাকা ঘোষণা করে সরকার। জেল থেকে পালানোর তিন সপ্তাহের মধ্যে মাহীকে তার গ্রামের বাড়ী থেকে উদ্ধার করে ছত্তিশগড়ের বাস্তার জঙ্গলে পালিয়ে যায়। শিক্ষিত এবং বুদ্ধিমান শেখর খুব তাড়াতাড়ি কেন্দ্রীয় নেতৃত্বের নজরে চলে আসে এবং এক বছরের মধ্যে অনেক পুরোনো কমরেডদের পেছনে ফেলে দলের সহ-সভাপতিত্ব লাভ করে। দলের সভাপতি সত্তরোর্ধ কমঃ মণিকন্দন বয়সের কারণে অক্ষম, তাই অধিকাংশ দায়িত্বই তাঁর উপর ছেড়ে দিয়েছেন; এবং সবাই জানে তার বর্তমানে শেখরন (পার্টিতে এসে শেখরের নতুন নামকরণ হয়েছে)-ই দলের সর্বেসর্বা হতে চলেছে।
এহেন শেখর উরফে শেখরনকে সারা ভারতবর্ষ ঘুরতে হয় সংগঠনের কাজে। সারান্দা জঙ্গলের এই ইউনিটটি চালায় তার সূযোগ্যা সঙ্গী কমঃ মাহী। শেখরন মাসে-দুমাসে একবার এখানে আসেন। কয়েকদিনের জন্য থাকেন; এবং সেই কদিন উদ্দাম রতিক্রীড়া চলে শেখরন-মাহীর। শেখরন বিপ্লবী হলেও যৌনকর্মে কোনো ভোগবাদী পুরুষের থেকে কম যায় না। যার শিয়রে মৃত্যুর পরোয়ানা ঝুলছে, সে কিভাবে এত কামুক হয় ভাবলেও অবাক লাগে। মাঝে মাঝে মনে হয় শেখরন বামপন্থী কম এবং কামপন্থী বেশী। দিনে কমপক্ষে পাঁচবার মাহীকে উলঙ্গ করে তার আট ইঞ্চি মুষল দিয়ে তার যোনী, পায়ূদ্বার এবং মুখে আক্রমন চালায় শেখরন। কম করে পনেরো মিনিটের সেসন থাকে প্রত্যেকটি। প্রত্যেকবার আধবাটি খানেক বীর্য্যনিক্ষেপ করে সে মাহীর যোনী, পায়ূদ্বার অথবা মুখে। গুদে-পোঁদে ব্যাথা হয়ে যায় মাহীর। সে ভাবে মাসের অন্যদিনগুলো শেখরন কি করে? লোকমুখে শুনেছে প্রত্যেকটি ক্যাম্পেই তার একটি নর্মসহচরী শয্যাসঙ্গিনী কমরেড আছে।
কামুক মাহীও কম নয়। সে আসলে bi-sexual. মাসের অন্যদিনগুলো তার শরীরের জ্বালা মেটায় ক্যাম্পের platoon commander বদ্রু মিয়া এবং মহিলা ব্রিগেডের commander সোহাগিনী। কখনো সখনো তারা threesome-ও করে। এই ব্যাপারটা ওরা আগে বুঝতো না। মাহীই ওদের শিখিয়েছে। এখন ওরাও খুব emjoy করে। বদ্র্রু যখন মাহীর পায়ূদ্বারে তার কাটা লিঙ্গ প্রবেশ করিয়ে গদাম গদাম করে ঠাপ দেয়, সোহাগিনী তখন বদ্রুর অন্ডকোষ চেটে দেয়; আবার সোহাগিনী যখন বদ্রুর উপরে উঠে তার লিঙ্গটা যোণীতে ঢুকিয়ে দেয়, মাহী তখন বদ্রুর মুখের উপর দুই পা ছড়িয়ে দেয় আর বদ্রু তাকে আঙ্গুল ও জিভ দিয়ে আনন্দ দেয়।
আজ মিনাকে খুঁড়িয়ে খুঁড়িয়ে চলতে দেখেই, মাহী বুঝতে পারে গতরাতে সতীচ্ছদ ছিন্ন হয়েছে তার; অর্থ্যাৎ প্রথম রাতেই বিল্লি মারতে পেরেছে বিপ্লব। নিজের প্রথম রাতের কথা মনে পড়ে গেলো মাহীর। রক্ষণশীল পরিবারের মেয়ে মাহী নিজের কৌমার্য্য অটুট রাখতে সক্ষম হয়েছিলো, শেখরের সঙ্গে প্রেম জমে ওঠার আগে অবধি। শেখরের কামজালে পড়েই সে তার কুমারিত্ব হারালো। আরো দুই বন্ধুর সঙ্গে room share করে এক শ্বেতাঙ্গের বাড়ীতে থাকতো শেখর। ক্রীসমাসের ছুটিতে বাকী দুই বন্ধু বড়ী চলে যেতেই, মাহীকে তার রুমে ডেকে নিলো সে। ছিল red wine, duck roast, এবং সাথে উদ্দাম sex. সন্ধ্যা ৮টা থেকে সকাল আটটা অর্থ্যাৎ ১২ ঘন্টার মধ্যে ৭ বার তাকে চুদেছিলো শেখর।
প্রথমবার ব্যাথায় জোরে চেঁচিয়ে উঠেছিলো সে। শেখর তার ঠোঁটের ওপর নিজের ঠোঁট চেপে দিয়ে আওয়াজ বন্ধ করে। চোখ দিয়ে জল বেরিয়ে গিয়েছিলো তার। শেখরের মুশকো হামানদিস্তাটা ছিন্নভিন্ন করে দিয়েছিলো তার ২৩ বছরের কচি, আচোদা যোনী। তারপরও শেখরের ক্লান্তি নেই। মনে হয়েছিল শেখর যেন একটা fucking machine. কোলে বসিয়ে, দাড় করিয়ে, পেছন থেকে ইত্যাদি বিভিন্ন আসনে ৭বার চোদে তাকে। হাঁপিয়ে উঠেছিলো মাহী। বিধ্বস্ত লাগছিলো নিজেকে। কতবার যে জল খসিয়েছে, হিসাব রাখতে পারে নি। তলপেট থেকে শুরু করে যোনী থেকে উরুতে অসম্ভব ব্যাথা। কিন্তু তারই সাথে মনে এক অনাস্বাদিত অভিজ্ঞতাজনিত গভীর প্রশান্তি, এক স্বর্গীয় অনুভূতি। সকালে খুঁড়িয়ে খুঁড়িয়ে হাটছিলো সে।
মিনাকে অফিসঘরে নিয়ে গিয়ে একটা চেয়ারে বসায়। নিজে নীচে মেঝেতে বসে। মিনার শাড়ি-সায়া কোমরে তুলে দেয়। বেরিয়ে আসে কাল রাতে অত্যাচারের গোপন চিন্হ। তলপেট, যোনীবেদি এবং উরুতে লাল লাল চাকা চাকা দাত। নিশ্চই দাঁত বসিয়েছিলো বিপ্লব। বিপ্লব-মিনার সঙ্গমদৃশ্য কল্পনা করেই মাহীর নিজের গুদটা ভিজতে শুরু করে। ফুলকচি গুদের ঠোটদুটো টকটকে লাল এবং ফোলা ফোলা। প্রথমেই হ্য।রিকেন জ্বালিয়ে কাপড় দিয়ে সেঁক দিতে শুরু করে মিনার নিম্নাঙ্গে। প্রথমে একটু সঙ্কোচ বোধ করলেও, মাহীর সেবায় আরাম এবং কৃতজ্ঞতায় চোখ বুঁজে আসে মিনার। কতো ভালো মাহীদিদি।
চেয়ারের হেডরেস্টে মাথা এলিয়ে দেয় মিনা। মাহী ওর তলপেট থেকে জন্ঘা অবধি হাত বোলাতে শুরু করে, আলতো করে ম্যাসাজ করে দেয়। মিনা উরুদুটো আরো ফাঁক করে দেয়। তখনই মাহীর জিভ নেমে আসে তার উরুসন্ধিতে। প্রথমে ভগাঙ্কুর তারপর গুদের কোয়াদুটোর উপর মোলায়েম করে জিভ বোলাতে থাকে। কেপে ওঠে মিনা। পুরুষের সঙ্গে যৌনসঙ্গম করার আনন্দ সে কালই প্রথম পেয়েছে। কিন্তু নারীতে-নারীতে যৌনাচারের ফলেও যে এমন আনন্দ পাওয়া যায়, সে কল্পনাও করতে পারে নি।
এরপর মাহী, মিনার গুদের ঠোঁটদুটো ফাঁক করে, তার জিভটাকে সূচোলো করে তার গুদের ভিতরে গুঁজে দেয়। তলপেটে মোচড় দিয়ে জল ছেড়ে দেয় মিনা। মাহীর মাথাটা চেপে চেপে ধরে নিজের গুদের উপর। মিনার সদ্য খসানো জলের সঙ্গেই বেরিয়ে আসে বিপ্লবের কালকের ঢালা বীর্য্যের অংশ, মিনার পর্দা ফাটানো শুকিয়ে যাওয়া রক্ত। উন্মাদ হয়ে যায় মাহী। বিকৃত কাম ও যৌনতা তারিয়ে তারিয়ে অনুভব করে সে। ম্যাক্সিটা তুলে ভিজে যাওয়া প্যান্টিটা ফাঁক করে দুটো আঙ্গুল ভরে দেয় নিজের গুদে। পচ পচ করে আওয়াজ হতে থাকে। গুদ থেকে বার করে, দুই আঙ্গুল দিয়ে ভগাঙ্কুরটা জোরে টিপে ধরে জল খসিয়ে দেয় সে।
এরপর যখনই মিনা বিপ্লবের সঙ্গে সঙ্গম করতো, তারপরই মাহী তাকে টেনে নিয়ে যেতো ওই ঘরে। মিনাকে বলে দিয়েছিলো, যেনো বিপ্লবের বীর্য্য সে ধুয়ে না ফেলে। মিনার গুদ চেটে-চুষে জল খসিয়ে, সেই কচি গুদের রসের সাথে বিপ্লবের সদ্যনিক্ষিপ্ত বীর্য্যও খেয়ে নিতো মাহী। তারপর মিনাকে দিয়ে গুদ-পোঁদ চাটিয়ে নিজের রাগমোচন করতো। মিনা জানতো মাহী এই camp-এর সর্বাধিনায়িকা। তার বিরুদ্ধে নালিশ করে কি বিপ্লব আর সে টিঁকতে পারবে! তাছাড়া সে নিজেও এই ব্যাপারটা enjoy করতে শুরু করেছিলো। আসলে সব মানুষের মধ্যেই বোধহয় উভকামিতা (bisexuality) থাকে। তাই বলি বলি করেও বিপ্লবকে সে কিছু বলতে পারে নি।
মাসখানেকের মধ্যেই অন্তঃস্বত্তা হয়ে পড়ে মিনা। জঙ্গলের নিয়ম মেনে কোনোরকম প্রটেকশনই তারা নিতো না। দিনে কম করে তিন থেকে চারবার বীর্য্য ঢালতো যুবক বিপ্লব যুবতী মিনার উর্বর জরায়ুতে। পরের মাসের মাসিক বন্ধ হয়ে যায় তার। লালগড়ে পার্টির সমর্থক এক ডাক্তারের কাছে পরিচয় গোপন করে পরীক্ষা করানো হয় মিনার এবং তার অন্তঃস্বত্তা হওয়ার প্রমান মেলে। আর এর কিছুদিন পরেই পার্টির কাজে জামসেদপুর গিয়ে ফেরার সময় ধরা পড়ে যায় বিপ্লব। চালান হয়ে যায় আলিপুর জেলে। পরের দিন খবরের কাগজের ষষ্ঠ পাতায় ছোট করে খবরটা বেরোয়। মিনা খবরটা পায় আরো একদিন বাদে। অথই জলে পড়ে যায় সে।

## ২৪ ##

মা পড়তে যেতে বললেই সুড়সুড় করে গিয়ে পড়তে বসবে, এতটা বাধ্য মেয়ে পিনকি নয়। মা দেবাংশু আঙ্কেলকে নিয়ে নিজের বেডরুমে ঢুকে যেতেই আনমনা হয়ে পড়লো সে। মা কি আঙ্কেলকে দিয়ে আজই চোদাবে? প্রথমদিনই! নাহলে তো গেস্ট রুমের টয়লেটই ইউজ করতে দিতে পারতো। কেন নিজের বেডরুমের attached toilet use করতে দিলো? শরীরে শিরশির করে উঠলো পিনকির। মোবাইল নিয়ে কাড়াকাড়ির সময়ই আঙ্কেলের হাত তার বুক ছুঁয়ে গিয়েছিলো। সেও সূযোগ বুঝে আঙ্কেলের ওখানে হাত দিয়ে বুঝেছিলো জিনিষটা বেশ তাগড়া। মা কি এখন আঙ্কেলের ইয়েটা নিয়ে খেলছে।
না, ওই তো মা বেরিয়ে এসেছে। ড্রিংক্স ক্যাবিনেটে কি যেন খুঁজছে। ও মাঃ। অমল আঙ্কেলের আনা Cevas regal এর আধখাওয়া বোতলটা বার করে ট্রলিতে রাখলো। একটা বাওলে কিছু কাজুবাদাম নিলো। ফ্রিজ থেকে সোডা আর ঠান্ডা জল বার করে ট্রলিতে রেখে, ট্রলিটা ঠেলে নিয়ে বেডরুমে ঢুকে গেলো মা। তার মানে মদ খাইয়ে, নেশা চড়িয়ে তারপর দেবাংশু আঙ্কেলকে দিয়ে চোদাবে। ভবিষ্যতের বসকে মনোরঞ্জন করে এখন থেকেই হাতে রাখতে চাইছে তার মা রিনকি মিত্র। Just Bullshit. নিজের বেডরুমে চলে এলো পিনকি।
বিছানায় গা এলিয়ে দিয়ে, smartphone-টা নিয়ে খুটুর খটুর করতে লাগলো সে। সেক্স চ্যাটের সাইটে গিয়ে গুপীনাথকে খুঁজলো। না online নেই গুপীনাথ। তার একটা private message আছে – “চিচিং fuck কি হলো?” দারুন বলে গুপীনাথ! চিচিং fuck!!! বড়ো করে একটা NO লিখলো। সাথে attach করলো সকালে তোলা গুলফিটা। একটা flying kiss-এর smiley জুড়ে পাঠিয়ে দিলো। Kamdev2016 নামে এক খ্যাচাচোদা এসে ping করতেই log out করে বেরিয়ে আসলো পিনকি। মালটা বহুত পিতলা করে। এক্ষুনি তার mood-এর ফালুদা বানিয়ে ছেড়ে দেবে। এমনিতেই মুডটা খুব অফ হয়ে আছে সকাল থেকে।
“চিচিং fuck” আজ হয়েই গিয়েছিলো প্রায়। নলবনের শিকারায় পিনকি নামক হরিণীকে প্রায় শিকার করেই ফেলেছিলো কেষ্টা শিম্পাঞ্জী। অবশ্য হরিণী ইচ্ছে করেই তার ফাঁদে পা দিয়েছিলো। আসলে নিজের শরীরের ফাঁদে বাঁধতে চেয়েছিলো কেষ্টাকে, যাতে সে তার কেনা গোলাম হয়ে থাকে; কিন্তু ফাঁদে পড়ে গিয়েছিলো সে-ই। আসলে একটু বেশী allow করেছিলো সে।
প্রথমেই গালে চুম্মা দেওয়াতেই কি সাহস বেড়ে গেলো কেষ্টার! Direct lip to lip kiss করতে চায়! কতো বড়ো সাহস! পিনকি মিত্রকে ঠোঁটে ঠোঁট লাগিয়ে কিস্সি নেবে গাওয়ার কেষ্টা! বামন হয়ে চাঁদ ধরবার শখ! তারপরই কি না বুকে হাত!
বুক কি জিনিষ জানে পিনকি। ভালো করেই বোঝে বুকের দাম। আজ তার উঁচু-উঁচু, তাই সবাই ছোটে তাঁর পিছু। আর তার মায়ের ঝোলা মাই, তাই তার সাথে আজ কেউ নাই। পিনকি জানে তার মায়ের আজ কতো দুঃখ। কোনোরকমে দড়িদড়া দিয়ে বেঁধে রাখে তরমুজদুটোকে। খুলে দিলেই হাঁটুতে নেমে যাবে। না, কভ্ভী নহী। নিজেকে কিছুতেই মায়ের অবস্থায় দেখতে চায় না। মা যে ভুল করছিলো, সেই একই ভুল পিনকি করবে না। যত্ন করে আগলে রাখবে তার 34C সাইজের বক্ষসম্পদ। বরং যা কিছু ঝড়ঝাপটা নিচে দিয়ে বয়ে যাক।
নিজেই কেষ্টার হাতটা নিয়ে পেটের উপর রাখলো পিনকি। খানিকক্ষণ কামিজের ওপর হাত বুলিয়েই কামিজটা ওপরে তুললো কেষ্টা। মৃদু বাধা দিলেও মেনে নিলো পিনকি। ভিতরের টেপজামাটা ওপরে তুলে কেষ্টা মুখটা নামিয়ে আনলো তার পেটের ওপর। জিভটাকে চক্রাকারে ঘোরাতে লাগলো নাভিটার চারদিকে। অনেকক্ষণ ধরে চুমু খেলো নাভিতে। কেঁপে উঠলো পিনকি। সালোয়ারের উপর দিয়েই কেষ্টা হাত বোলাচ্ছে তার উরূ, ঊরূসন্ধিতে। ভালো লাগছে তার। দাঁত দিয়ে ঠোঁট কামড়ে ধরলো। সালোয়ারের দড়ির গিঁটটা খোলার চেষ্টা করছে কেষ্টা। পারছে না। নিজেই গিঁটটা খুলে দিলো পিনকি এবং পাছাটা একটু তুলে প্যান্টী সহ সালোয়ারটা নামাতে সাহায্য করলো।
কি লজ্জা! দু’হাত দিয়ে চাপা দিলো তার কামকুন্ড। কিন্তু মানলো না কেষ্টা; জোর করেই পিনকির হাতদুটো সরিয়ে দিলো। তারপর যেন থমকে গেলো। আজই সকালে Sally Hansen Cream Hair Remover দিয়ে pubic hair remove করেছে। একদম নির্লোম যোনীবেদি, ঊরূদ্বয়। আড়চোখে দেখলো পিনকি, মালটা হুব্বা হয়ে গেছে। তারপরই অবশ্য সামলে নিয়ে, কেষ্টা হামলে পড়লো তার বাবুই পাখির বাসার উপর। প্রথমে তার টিয়াটা একটু ডান হাতের তর্জনী দিয়ে নাড়ালো; আর তারপর ফচাৎ করে একটা আঙ্গুল ঢুকিয়ে দিলো তার গোলাপী চেরায়। বাধা পেলো সতীচ্ছদে। আচোদা গুদের আড় ভাঙ্গার আশায় আরো যেন উত্তেজিত হয়ে উঠলো মাকড়াটা। কি করবে বুঝে উঠতে পারছে না।
একবার তার গুদের টিয়া দুই আঙ্গুলের মধ্যে চেপে ধরে, আবার কখনো তার গুদের খয়েরি ঠোঁটে আঙ্গুল ঘষে। কি রকম কর্কশ হাতের চামড়া। স্যান্ডি, ঋকদের মতো soft skin নয়। কি করেই বা হবে! গাওয়ার চাষাভুষোর ছেলে। কি কালো রে বাবা! কিন্তু অস্বীকার করতে পারবে না পিনকি, যে একদম অন্য একটা অনুভূতি। something হঠকে। এতদিন যে সব ছেলেদের সঙ্গে ইন্টু-মিন্টু করেছে, তারা সবাই শহুরে এবং হাই-প্রোফাইল ছেলে। Regular beauty parlour যায়; শরীরের যত্ন নেয়। কেমন যেন একঘেয়ে, boring. কিন্তু এই feelings-টা একঘর। হঠাৎই থাইয়ের উপর চটচটে কিছুর স্পর্শ পেয়ে চমকে উঠে চোখ খুললো পিনকি।

## ২৫ ##

টয়লেটের ইন্টারকমের স্পিকোফোন অন করতেই, রিনকির গলা ভেসে এলো – “আপনার স্নান কি শেষ হয়েছে?”
“না, কেন?” – কাপা কাপা গলায় বললো দেবাংশু, এই বুঝি মহিলা কোনো কুপ্রস্তাব দেয়।
“শুনুন না, আপনার বাড়ি থেকে অনেকবার ফোন আসছিলো। আমি শেষে রিসিভ করলাম। আপনার মিসেস জানালেন, আপনার মায়ের শরীরটা খারাপ, আপনাকে এক্ষুনি বাড়ী যেতে বললেন।“– এক নিশ্বাসে কথাগুলো বলে ফেললো রিনকি।
মায়ের শরীর খারাপ! আবার কি attack হলো! মায়ের বয়স এখন ৬৫। এমন কিছুই বয়স নয়। কিন্তু মায়ের হার্টের অবস্থা ভালো নয়। Already একটা mild attack হয়ে গিয়েছে। Fortis-এর ডঃ সিদ্ধার্থ চ্যাটার্জির কাছে regular check up করানো হয়। Family Doctor ডঃ নির্মল সান্যালও regular pressure check করে যান। মা আসলে খুব tension নিয়ে নেন, অকারণে। ছোটবেলা থেকেই দেখেছে সে। ডাক্তাররা বারবার বারণ করেছে মাকে tension না নিতে। কে শোনে কার কথা!
গায়ে জল ঢালে নি তখনো। সবে পিনকির কথা মনে করতে করতে হস্তমৈথুন করে ফ্যাদা ফেলেছে। এখনো ফ্যাদাগুলো পড়ে রয়েছে টয়লেটের ফ্লোরে। তাড়াতাড়ি জল ঢেলে ফ্লোরটা পরিস্কার করে। স্নান করবে না সে। জামাপ্যান্ট পড়ে বাইরে বেরিয়ে আসে সে।
টয়লেটের বাইরেই অপেক্ষা করছিলো রিনকি। মোবাইল এবং ল্যাপটপ কেস দেবাংশুর হাতে ধরিয়ে দিয়ে বললো, “আমি কিন্তু আপনার মিসেসকে বলেছি, আপনি ভিপি সাহেবের সাথে জরুরী meeting করছে। মোবাইলটা আমার কাছে ছেড়ে গেছেন। আচার্য্য সাহেব, মিটিঙের সময় মোবাইল বেজে উঠলে, খুব অসন্তুষ্ট হন“। বুদ্ধিমতি মহিলা। তার হোমফ্রন্টে ঝামেলার হাত থেকে বাঁচিয়ে দিলো। রিনকির গাল একটু ছুঁয়ে, একটা কৃতজ্ঞতার হাসি ছুঁড়ে দিয়ে, একরকম দৌড়ে বেরিয়ে গেলো দেবাংশু।

**

মিনা বাড়ী ফিরে যেতে চাইলে বারণ করলেন না মাহী। কমিউনের নতুন সদস্য কমঃ সংগ্রাম পট্টনায়ককে সাথে দিয়ে দিলেন তাকে বাড়ী পৌঁছে দেওয়ার জন্য। কিন্তু কোথাও ঠাঁই হলো না তাঁর। না নিজের বাড়ী, না বিপ্লবের বাড়ী। ঘর থেকে পালিয়ে যাওয়া মেয়ে যদি পেট বাঁধিয়ে ফিরে আসে, মধ্যবিত্ত বাঙালী অধ্যুষিত এই ছোট শহরে কি করেই বা তারা ফিরিয়ে নেবে এই কুলটা নারীকে!
যৌথ পরিবার মিনাদের। তার জ্যেঠতুতো-খুড়তুতো বোনেরা আছে; এমন ব্যভিচারীনীকে বাড়ীতে স্থান দিলে, তাদের কি করে বিয়ে হবে! কাকা-জ্যেঠারা সালিশীসভা করে সিদ্ধান্ত নিলেন, এই কলঙ্কিনীকে সংসারে স্থান দেওয়া যাবে না। একটা মেয়ে নষ্ট হয়েছে, হোক, তার জন্য বাকি ছেলেমেয়েদের ভবিষ্যৎ নষ্ট করা যাবে না। তারা ধরে নেবে পাপিষ্ঠা মিনা মরে গেছে। বাবা কোনো কথাই বলতে পারলেন। তার উপার্জন যথেষ্ট নয়, ভাইদের উপরেই নির্ভর করতে হয়। তিনি মুখ বুজে মেনে নিতে বাধ্য হলেন। বুড়ী ঠাকুমা এবং মা চোখ মুছতে মুছতে মিনাকে ধুলোপায়ে বিদায় দিলেন।
আর বিপ্লবের বাড়ীতে তো তাকে পুত্রবধূ বলে স্বীকারই করতে চাইলো না বিপ্লবের বাবা মা। ওর মা তো আঙ্গুল উচিয়ে এও অভিযোগ করলেন, তাদের হিরের টুকরো ছেলেকে নকশাল বানিয়েছে মিনাই। তারপর তাকে পুলিশে ধরিয়ে দিয়ে, সাত নাগরের সঙ্গে শুয়ে পেট বাঁধিয়ে তাদের ঘাড়ে চাপতে চাইছে।
অনেক চিন্তা ভাবনা করে, সংগ্রামের সাথে মাহীর কমিউনেই ফিরে গেলো মিনা। আবার শুরু হয়ে গেলো মাহীর সঙ্গে তার সমলৈঙ্গিক রতিলীলা। তবে এবার তাকে সঙ্গী করে নেওয়া হলো গ্রুপ সেক্সে। বদ্রু, সোহাগিনী, মাহীর সাথে ব্যভিচারে যোগ দিলো সে এবং সংগ্রাম। হ্যাঁ সংগ্রাম। উড়িষ্যার এক শিল্পপতি পরিবারের মেধাবী ছেলে সন্তোষ পট্টনায়ক শেখর-মাহীর নতুন শিকার। পার্টিতে এসে তার নাম হয়েছে সংগ্রাম। বাগ্মীতায় পারদর্শী শেখরের লক্ষ্যই বড়লোকের মেধাবী ছেলে-মেয়ে। শেখর তাদের মার্ক্স-লেলিনের পাঠ পড়ায়, আর মদনদেবের দীক্ষায় দীক্ষিত করে তোলে মাহী। রেড বুক এবং ড্যস ক্যাপিটাল পড়ায় শেখর আর কোকশাস্ত্রের প্র্যাকটিকাল ক্লাস নেয় মাহী। শেখরের বামপন্থার বাণী যদি বা ব্যর্থ হয়, মাহীর কামলীলার অমোঘ আকর্ষণ কিছুতেই ছিন্ন করতে পারে না নবদীক্ষিত কমরেডরা।
কমিউনের থালা-বাসন ধোয়ার দায়িত্ব পেলো মিনা। সে অন্তঃসস্বত্তা বলে তাকে রান্নাবান্নার কাজ দিলো না মাহি। কমরেডদের নিজেদের সানকি তারা নিজেরাই ধুয়ে নেন; ব্যতিক্রম মাহী এবং শেখর আসলেশেখর , তাদের থালা মিনাকেই ধুতে হয়। তবুও এই কমিউনের নিয়মিত সদস্য ৩৫। এছাড়াও অতিথি মিলিয়ে প্রতি বেলায় প্রায় ৪০/৪৫ জনের রান্না হয়। ফলে বাসনকোসন খুব একটা কম হয় না। সারাদিন হাড়ভাঙ্গা খাটুনি আর রাতে অবাধ ব্যভিচার। শরীরে আর দেয় না মিনার।
বদ্রুর ৭ ইঞ্চি লম্বা কাটা যন্ত্রটা কিছুতেই শরীরে নিতে পারে না সে। বিপ্লবেরটা ইঞ্চিখানেক কম লম্বা ছিলো, ঘেরেও কম। বিপ্লব ছাড়া আর কারো সাথে যৌন সংসর্গ করে নি সে। তাই বদ্রুর ৮০ কেজির ওজনের বিশাল শরীরটা তার শরীরের উপর চেপে বসলে, কান্নাকাটি শুরু করে দেয় মিনা। ফটাস ফটাস করে গালে থাপ্পড় মারে বদ্রু। পাঁচ আঙ্গুলের দাগ বসে যায় মিনার গালে। থামিয়ে দেয় মাহী। চোট লেগে যেতে পারে মিনার গর্ভজাত শিশুর। মলদ্বারে প্রবেশ করানোর পরামর্শ দেয় সে। কিন্তু কিছুতেই মিনার আচোদা পায়ূছিদ্রে বদ্রুর হোৎকা মুশলটা ঢোকেনা। থুতু দিয়ে ছিদ্রটা এবং তার নিজের লিঙ্গটা ভালো করে ভিজিয়ে নিয়ে, “ইয়া আল্লাহ্” বলে বদ্রু এক আফগানী ঠাপ মারে। মিনার পায়ূছিদ্র ফেটে টপটপ করে রক্ত পড়তে থাকে, কিন্তু বদ্রুরলিঙ্গ একইঞ্চিও প্রবেশ করতে পারে না তার পোঁদের ফুটোয়। অবশেষে হাল ছেড়ে দিয়ে, তাকে দিয়ে চুষিয়ে নিয়েই ক্ষান্ত দেয় সে। মনোযোগ দেয় সোহাগিনীর ৩৮ সাইজের কুমড়ো সমান পাছায়।
বরং মিনার ভালো লাগে সংগ্রামের কচি লিঙ্গ নিজের শরীরে ঢুকিয়ে নিতে। সংগ্রামের লঙ্কাটা কচি হলেও ঝাল খুব। এক রাতে দুবার করে বদ্রুর পোঁদ এবং মিনার গুদ মারে। এছাড়া প্রয়োজনমতো মাহীদিদি এবং সোহাগদিদির উল্টেপাল্টে গুদ এবং পোঁদ মেরে দেয়। খুব তেজ ছোকরার। আরবী ঘোড়ার মতো সবসময় টগবগ করছে তার লিঙ্গ। খুব ভালো যোনীও চাটে ছেলেটি। জিভটাকে সরু করে চেরার ভিতরে যতোটা সম্ভব ঢুকিয়ে দেয়। তারপর যখন দাত দিয়ে আলতো করে কামড় বসায় ক্রমশঃ বড়ো হতে থাকা ভগাঙ্কুরে, সুখের সপ্তম স্বর্গে পৌঁছে যায় মিনা।
এমন করেই সুখে-দুঃখে কাটছিলো মিনার জীবন। দিনে হাড়ভাঙ্গা খাটুনী আর রাতে সংগ্রামের সাথে চোদনসুখ। বিপ্লবকে কি ভুলেই গেলো সে! শুনেছে পার্টি থেকে উকিল লাগানো হয়েছে বিপ্লবের জামিনের জন্য। কিন্তু পুলিশ তার বিরুদ্ধে জামিন-অযোগ্য ধারায় মামলা করেছে। বিপদ্জনক আসামী হিসাবে চিন্হিত করেছে তাকে। জামিন পেলে সাক্ষ্যপ্রমান লোপ করে দিতে পারে বলে আদালতে সওয়াল করেছে সরকার পক্ষের উকিল। ফলে বিপ্লবের জামিন পাওয়ার আশা খুবই ক্ষীণ। এদিকে পেটের শত্রুটা দিনদিন বড়ো হচ্ছে। চারমাস হয়ে গেলো, সে অন্তঃস্বত্তা হয়েছে। এমন সময় একদিন ক্যাম্পে এসে হাজির হলো শেখর। এবার প্রায় ছ’মাস বাদে আসলো সে কমিউনে।

## ২৬ ##

এই ট্রিকটা একটা সুইডিস পর্ন দেখে শিখেছে। Cadbury silk-এর একটা আধখাওয়া packet দেখেছিলো পিনকির পার্সে। আর তখনই আইডিয়াটা মাথায় আসে। আস্তে করে পার্স খুলে Cadbury-টা বার করে। চোখ বুঁজে আছে মাগীটা, দেখতে পায় নি। গরমে একটু নরম হয়ে গেছে মালটা। খেলা আরো জমবে। গলিত Cadbury-টা আঙ্গুলে নিয়ে লেপে দেয় পিনকির ঊরূতে। কেপে উঠলো সে, চোখ খুলে দেখলো একবার, তারপর একটা ভ্রুকুটি ছুঁড়ে দিয়ে আবার চোখ বুঁজে ফেললো। কি ভেবেছিলো, কেষ্টা মাল ফেলে দিয়েছে ওর থাইয়ে। অত কাঁচা খেলোয়াড় কেষ্টা নয়। আজ সকালেই রান্নার মাসীর পোঁদের কাপড় তুলে একদলা থকথকে বীর্য্য ঢেলে এসেছে, অতো তাড়াতাড়ি কেষ্টার ট্যাঙ্কি খালি হবে না।
Cadbury-টা ভালো করে লাগালো পিনকির দুই ঊরূতে, উরূসন্ধিতে, ভগনাসায়, তলপেটে। গোলাপি চেরার মধ্যে যতোটা আঙ্গুল যায়, ঢুকিয়ে খানিকটা লাগিয়ে দিলো। তারপর জিভটা নামিয়ে আনলো। তার খড়খড়ে জিভ ভেসে বেড়ালো পিনকির যৌন বদ্বীপ এলাকায়। সাড়া দিতে লাগলো যুবতী। প্রথমে অল্প অল্প কোমর নাড়ানো, তারপর পোদতোলা দেওয়া শুরু করলো পিনকি। কেষ্টার জিভ ভগাঙ্কুরে নাড়া দিয়ে, ফাটলটায় ঢুকতেই আর নিজেকে ধরে রাখতে পারলো না। চুলের মুঠি ধরে, কেষ্টার মাথা চেপে ধরলো নিজের উরূসন্ধিতে আর তলপেটে মোচড় দিয়ে রাগমোচন করলো রূপসী পিনকি। যোনী বিবর উপচে ঊরূ বেয়ে নেমে আসলো রঙ্গিনীর রাগরস। চেটে নিতে লাগলো কেষ্টা গলিত Cadbury এবং তার সাথে পিনকির যোণীনিঃসৃত মধু। সে এক অপূর্ব স্বাদ Cadbury-টার। Cadbury কোম্পানি ভেবে দেখতে পারে এই idea-টা। Market blast করবেই করবে।
পিনকিরানীর জলখসানো থামছেই না। যেন সুনামী হচ্ছে তার গোপনাঙ্গে। অনেক ছেলের সাথেই oral sex করেছে পিনকি, কিন্তু এমন স্বর্গীয় অনুভূতি কখনো পায় নি। একে নলবনের শিকারার ambience-টাই এত natural; যেন প্রকৃতির কোলে শুয়ে আদম এবং ইভ রতি লীলা করছে। এর আগে স্যান্ডি, ঋকদের সঙ্গে যে episode-গুলো ঘটেছিলো, সেগুলো হয়েছিলো খুব ব্যস্ততার মধ্যে। স্যান্ডির স্টাডিরুমে, স্যান্ডির বাবা-মা এসে পড়ার ভয়। আর ঋকের সাথে নিউটাউনে গাড়ী দাঁড় করিয়ে গাড়ীর ব্যাকসীটে, পুলিশে ধরা পড়ার ভয়। একটা রোমাঞ্চ ছিলো, কিন্তু এই পূর্ণতা ছিলো না। মনে হচ্ছে নন্দনকাননে সম্পূর্ণ উলঙ্গ হয়ে শুয়ে আছে সে মুঠো মুঠো আনন্দ পারিজাত ফুলের মতো ছড়িয়ে পড়ছে তার সারা দেহে। কি করবে পিনকি বুঝে উঠতে পারছে না। একবার কৃষের চুলের মুঠি টেনে ধরে, পরক্ষণেই তার পিঠে নখের আঁচড় বসিয়ে দেয়। একসময় কামিজের মধ্যে হাত ঢুকিয়ে নিজের ময়না পাখী দু’টিকে আদর করতে শুরু করে দেয়। তারপরই একটা আঙ্গুল দিয়ে ঘষতে থাকে মটরদানার মতো ভগাঙ্কুর; আর দুকূল ভেঙ্গে বানভাসির মতো যোনীর আসল মধু নিঃসরণ করতে থাকে পিনকি।
টার্কি চড়ে গেছে মাগীর। হড়হড় করে জল খসাচ্ছে । যে বুকে হাত দিতে দেয় নি কেষ্টাকে, এখন নিজেই সে মাইদুটো ডলছে, কখনো বা গুদের কোঠ ঘষছে। কেষ্টার ভেতর থেকে একটা শয়তান বলে উঠলো, “লে বেটা কেষ্টা, লোহা অভী গরম হ্যায়, অভ্ভী হতোড়া মার”। একঝলক পিনকিকে দেখে নিলো কেষ্টা। চোখ বুঁজে শুয়ে, দাঁতে ঠোট কামড়ে জল খসাচ্ছে। জিন্সটাকে খুলে পাশে রাখলো। একবার চিন্তা করলো কনডোম বার করে পরে নেবে কি না! pineapple flavoured কনডোম; ভেবেছিলো এইটা পড়ে, পিনকিকে দিয়ে সাকিং করাবে। নাঃ, এখন আর সময় নেই। এখন ‘ধর তক্তা, মার পেরেক’ করতে হবে। ওসব করতে গেলে যদি ম্যাডামের মুড বিগড়ে যায়। তার থেকে এখন গলিয়ে গুদে ঢালবে, পরে কোনো একসময় ওসব করিয়ে নেবে। খুব সাবধানে, পিনকির শরীরের উপর ভর না দিয়ে, ওর শ্রোণীদেশের দুপাশে কেষ্টা ওর দুই হাঁটু রাখলো। তার ছোটখোকা এখন ভীষণ আকার ধারণ করেছে। কুচকুচে কালচে রঙের ছালটা ছাড়িয়ে ইষৎ খয়েরী রঙের রাজহাঁসের ডিমের সাইজের মুন্ডিটা বাড় করলো এবং পিনকির চেরায় ঠেকিয়ে মারলো এক বিশাল ঠাপ।
হঠাৎ নিজের যোনীতে এক তীখ্ণ আক্রমনে ব্যাথায় ককিয়ে ওঠে পিনকি। চোখ খুলে দেখে বাস্টার্ড কেষ্টা তার ল্যাওড়াটা তার গুপ্তাঙ্গে প্রবেশ করানোর চেষ্টা করছে। অমল আঙ্কেল আর মায়ের সঙ্গে একবার শান্তিনিকেতন যাওয়ার সময়, শক্তিগড়ে গাড়ী থামিয়ে ল্যাংচা খাইয়েছিলো আঙ্কেল। ইয়া বড়ো বড়ো। কেষ্টার ল্যাওড়াটা ঠিক ল্যাঙচার মতো, বড়ো এবং কালো। মনে হয় আলকাতরা লাগানো। পর্নফিল্মে নিগ্রোদের যেরকম বাড়া দেখেছে, প্রায় সেরকম। তারই সুচোলো ফলাটা তার কোমলাঙ্গে ঢুকতে চাইছিলো। ঢুকতে পারে নি, কিন্তু ব্যথা দিয়েছে খুব। এতক্ষণের সুখানুভূতি বদলে গেলো যন্ত্রনা আর কষ্টে। দু হাত দিয়ে ঠেলে দিতে চাইলো কেষ্টাকে। পারলো না; তখন দুই হাঁটু জোড়া করে ধাক্কা লাগালো তার বুকে। দুই পা ছুঁড়ে ঝেড়ে ফেললো কেষ্টাকে। হুড়মুড় করে কেষ্টা গিয়ে পড়লো শিকারার এক সাইডে। মাথাটা সজোরে ধাক্কা খেলো শিকারার কাঠে। কেঁপে উঠলো শিকারাটা। বাইরে থেকে মাঝিটা আওয়াজ দিলো,”বেশী হুটোপাটি কইরেন না, দাদা-দিদিরা।“
শিকারার এক কোণে পড়ে রয়েছে কেষ্টা। কেষ্টা না কেষ্টার প্রেত! রাগে-অপমানে তার কালো গালটা বেগুনি হয়ে গিয়েছে। ঘটনার আকস্মিকতায় হতচকিত হয়ে গিয়েছে কেষ্টা। প্রথমে পিনকির প্রতি প্রচন্ড রাগ হলো। যে মেয়েছেলেটার জন্য এত টাকাপয়সা খর্চা করলো, সে কি না তাকে লাথি মেরে ফেলে দিলো! শালীর মা’টা তো অফিসের বসদের সঙ্গে শুয়ে চাকরি বাঁচায়। মাগীর বাপের না কি ঠিক নেই। মায়ের বসের ঔরসজাত সন্তান। সব জানে কেষ্টা। কলেজের সবাই জানে। সেই বড়ো খানকি মিত্রের মেয়ে ছোটো খানকি মিত্র তাকে ছোপা দিলো! বারোভাতারী মায়ের তেরোভাতারী মেয়ে। কলেজের প্রফেসর থেকে শুরু করে সিনিয়র, সিনিয়র থেকে শুরু করে ক্লাশমেটদের সাথে ইন্টু-মিন্টু করে বেড়ায়।
কিন্তু একটা কথা সত্যি, এতো উড়ে বেড়ালেও, নিজের সতীচ্ছদ কিন্তু এখনো অটুট রাখতে পেরেছে মেয়েটা। এ কি আর রান্নার মেয়ে চপলা, যার তার সাথে পোঁদের কাপড় তুলে লদকালদকি করে নিলো। আস্তে আস্তে রাগ কেটে গিয়ে অনুশোচনা জাগলো কেষ্টার। কি দরকার ছিলো এত্তো তাড়াহুড়ো করার! আজ অনেক কিছুই তো দিয়েছিলো পিনকি। তার যৌবনের গুপ্তধন উজাড় করে দিয়েছিলো। বুকে না হয় হাত দিতে দেয় নি, নাই দিতে পারে। এমন টনকো ম্যানা যদি কেষ্টার কঠিন হাতের পেষনে ঝুলে যায়, মুক্তকেশী বেগুনের মতো দেখায় ভালো লাগবে সেটা।
কিন্তু জঙ্ঘাপ্রদেশ তো পুরো উন্মুক্ত করে দিয়েছিলো কেষ্টার জন্য। কি না করেছে পিনকির শরীরটা নিয়ে! গত আধা ঘন্টা, পিনকির তলপেট থেকে উরূ অবধি জমির মালিক ছিলো কেষ্টা। লাঙ্গল চষেছে, হাল জুতেছে; শুধু জল ঢালতে গিয়ে কেস খেয়ে গেলো সে। একটু রয়েসয়ে, মাগীটাকে রাজী করিয়ে, করলে কতো ভালো হতো। যদি একান্তই রাজী না হতো, থাকতো। আজ না হয় নাই হতো। এতদূর যখন এগিয়েছিলো, আরো কিছু খর্চাপাতি করলে নিশ্চই পরে কোনো না কোনো একদিন হতো। একটা কুমারী মেয়ে কি অত সহজে নিজের সতিত্ব বিসর্জন দেয়।
শেষে জন্মালো ভয়। সবাইকে কি বলে দেবে ঘটনাটা! কলেজে কি রিপোর্ট করবে! কলেজ থেকে কি রাস্টিকেট করবে কেষ্টাকে! পুলিশে কি খবর দেবে! পিনকির মায়ের সঙ্গে অনেক উঁচুমহলের লোকের সখ্যতা আছে বলে শুনেছে। গ্রাম্য রাজনৈতিক নেতা, তার বাবা কি পারবে কেষ্টাকে বাঁচাতে! বুকের মধ্যে একটা গুড়গুড়ানি শুরু হয় তার। পিনকির দিকে চোখ তুলে তাকাতে তার লজ্জা লাগছে। একটা উম্ম্ম্ম শব্দ শুনে, আড়চোখে দেখে ঠোটদুটো সূচোলো করে তার দিকে flying kiss দিচ্ছে পিনকি। আর চোখের ঈশারায় তাকে কাছে যেতে বলছে। সব কাপড়জামা পড়ে নিয়েছে পিনকি। জিন্সটাকে উঠিয়ে, কোনোরকম ভাবে পায়ে গলিয়ে নিয়ে, পিনকির কাছে গিয়ে বসে কেষ্টা।

## ২৭ ##

মেয়েমানুষের দুধ দিয়ে বানানো চা ছাড়া শেখর খায় না। এবং তার প্রতিটি কমিউনে এক বা একাধিক ছোট শিশুর মা থাকেই। পোয়াতি মেয়েছেলেও থাকে। মোটামুটি চব্বিশ সপ্তাহ কেটে গেলেই অন্তঃস্বত্তা মেয়েদের বুকে দুধ চলে আসে। স্বাস্থ্যবতী মেয়েদের একটু আগেই আসে। এই দুধ খুব ঘন এবং পুষ্টিকর হয়। সশস্ত্র বিপ্লব করতে গেলে ভালো স্বাস্থ্যেরও দরকার। তাই বিপ্লবের তাগিদেই শেখর পোয়াতী মেয়েদের দুধ দিয়ে বানানো চা পছন্দ করে। আর কমিউনে যথেচ্ছ কামাচারের ফলে পোয়াতি মেয়ের সংখ্যাও খুব কম থাকে না। বেশীরভাগই অবৈধ, দু-একটি প্রেম-ভালোবাসা জনিত বিবাহ সম্পর্কের ফসলও থাকে। এই প্রেম-ভালোবাসা-বিবাহ এইসব ব্যাপারগুলো শেখরের বাউন্সার যায়। সে বিজ্ঞান পড়ে বুঝেছে প্রেম-ভালোবাসা-স্নেহ-প্রীতি-মায়া-মমতা-দয়া-করুনা নামক আবেগগুলো শরীরে বিভিন্ন হরমোনের নিঃসরনের মাত্রার রাসায়নিক বিক্রিয়ার ফল। বুর্জোয়াদের তৈরী কিছু অলীক concept, যাতে মানুষকে শৃংখলাবদ্ধ করে রাখা যায়। মার্ক্সবাদ-লেনিনবাদে এইগুলোর স্থান নেই। তাই সে এইসব cheap sentiment-কে just hate করে।
পোয়াতি মেয়েদের দুধ দিয়ে বানানো চা ছাড়ও, শেখর direct পোয়াতি মেয়েদের বুকের বোঁটা চুষেও দুধ খায়। শরীরটাকে তো রাখতে হবে। বিপ্লবের পথে কোনো আপোস নয়। আজ ভোর চারটের সময় কমিউনে পৌঁছেছে শেখর। গতকাল রাত বারোটার পর জামসেদপুর থেকে একটা ভাঙ্গাচোরা জিপে রওনা দিয়েছিলো। হাইওয়ে যতদুর সম্ভব avoid করেছিলো। জঙ্গলের মধ্যে দিয়ে প্রায় ১৬০ কিঃমিঃ ওই জিপে আসতে আসতে শরীরের হালত খারাপ হয়ে গিয়েছে। সোহাগিনী মাহির ঘরেই শুয়েছিলো গতরাতের কামকেলির পর। শেখর আসার খবর পেয়ে, তাড়াতাড়ি উঠে পড়েছিলো সে। তেল গরম করে শেখরের সারা শরীরে ম্যাসাজ করে দেয়। তার আট ইঞ্চি লম্বা ধনটাতেও ভালো করে তেলচপচপা করে দেয়। তারপর খাঁটী চন্দন সাবান দিয়ে, রগড়ে স্নান করায়। স্নান করানোর সময় শেখরের ধনটা চুষে এবং অন্ডকোষ এবং পোঁদের ফুঁটো ভালো করে চেটে দেয়।

## ২৮ ##

স্নান সেরে ধোপদুরস্ত পায়জামা পাঞ্জাবী পড়ে, শেখর কমিউনের একমাত্র আরামকেদারায় বসে। এই আরামকেদারায় বসার অধিকার একমাত্র তার এবং মাহীরই আছে। মাহী এখনো ঘুম থেকে ওঠে নি। কাল রাতে সংগ্রাম মিনার পোঁদ এবং গুদ দুইবার করে মারে। বদ্রুর মিনাকে চোদা বারণ। তাই ক্ষেপে গিয়ে সে রাত তিনটে অবধি মাহীর পোঁদ মেরে চলে। চতুর্থবার তার আর কিছুই বেরোয় না। কিন্তু মিনাকে না পাওয়ার আক্রোশে তার সাত ইঞ্চি মুশল দিয়ে মাহীর পোঁদটাকে ফালাফালা করে দেয় সে। তাই পোঁদের ব্যাথার চোটে এখনো ঘুম থেকে উঠতে পারে নি মাহী। ইতিমধ্যে বদ্রু, জগদ্দল এবং মনিরাম সহ অন্যান্য কমরেডরা জড়ো হয়েছে। কমিউনের খোঁজখবর নিতে থাকেন শেখর। বিপ্লবের ধরা পড়ার ব্যাপারে দুঃখপ্রকাশ করেন এবং তার জামিনের ব্যাপারে কি পদক্ষেপ নেওয়া যায়, সে ব্যাপারে পরামর্শ দেন। অপেক্ষা করতে থাকেন চায়ের।
সোহাগিনী পড়ে যায় খুব মুশকিলে। কমিউনে শিশুসন্তানের মা একমাত্র ছিলো যতীনের বউ। সবে বছরখানেক হলো তার বাচ্চা হয়েছে। প্রচুর দুধ ছিলো বোঁটায়। গতবার যখন শেখর এসেছিলো, তার দুধেই চা খেয়েছে। শেখরের জন্মদিনও ছিলো, সেদিন তার জন্য যতীনের বউয়ের দুধেই পায়েস করে দিয়েছিলো। কিন্তু যতীন কয়েকদিন আগে বাংলাদেশ গিয়েছে Ammonium picrate কিনতে, বোম বানানোর অন্যতম সরঞ্জাম, যা বাংলাদেশের সাতক্ষীরা অঞ্চলে খুব সস্তায় ও সহজে পাওয়া যায়। সঙ্গে মেয়েছেলে থাকলে বিএসএফের চোখে ধুলো দেওয়া যায়। যদিও দালালের মারফত সেটিং করা থাকে। তাও সঙ্গী মহিলা থাকলে, বিএসএফের জওয়ানরা তার বডি সার্চ করতেই ব্যস্ত হয়ে পড়ে, তখন কম কমিশনে বেশী মাল পাচার করা যায়। পাঞ্জাবী অফিসার থাকলে অনেক সময় মহিলা সঙ্গীর পাছা চুদে বিনা কমিশনে ছেড়ে দেয়। অনেকগুলো পয়সা বেঁচে যায়। বিপ্লবের কাছে মেয়েছেলের শরীরের আর কি দাম! বরং যে মহিলা, নিজের শরীরকে ব্যবহার করে বিপ্লবের কাজকে তরান্বিত করতে পারে, তার নাম ইতিহাসের পাতায় স্বর্ণাক্ষরে লেখা থাকে।
সে তো হলো। কিন্তু সোহাগ এখন করে কি? আর তো কোনো সন্তানের মা এখন কমিউনে নেই। আর কোনো পোয়াতি মেয়েও নেই। এক্ষুনি চা না পেলে, শেখরের মেজাজ খারাপ হয়ে যাবে। হয়তো সোহাগের মা টেনে ছিড়ে ফেলবে। হঠাৎ তার মনে পড়লো মীনা মাগি তো পোয়াতি। যদিও মাত্র পাঁচ মাসের পেট, ছ মাসের আগে তো বুকে দুধ আসে না। তবু প্রথম পোয়াতি তো, স্বাস্থ্যও ভালো, তার ওপর কম বয়সে পেট বাঁধিয়েছে, বুকে দুধ এসে গেলেও যেতে পারে। মাহী কাউকে ছুঁতে দেয় না মীনাকে। শুধু সংগ্রাম চোদে আর পোঁদ মারে, আর মাহী মাই চোষে আর গুদ চাটে। সোহাগকে যদি মীনার মাইগুলো চুষতে দিতো, তাহলে ও জানতেই পারতো মীনার কচি বুকে দুধ এসেছে কি না। তা দেবে না। মীনা ভদ্দরনোকের মেয়ে তো, তাই তার শরীরের স্বাদ পাবে ভদ্দরনোক সংগ্রাম আর ভদ্দর মেয়েছেলে মাহী। কি আমার ভদ্দরনোক রে। সারা রাত কচি মেয়েটাকে জান নিঙরে নেয়, সামনে পেছনের কোনো ফুঁটো বাদ দেয় ন। আর ছোটনোক বদ্রু আর সে, নিজেদের মধ্যে চেটে-চুষে-চুদে মরে। যারা বলে কমিউনিসমে মানুষে মানুষে ভেদাভেদ নেই, তারা একবার তাদের কমিউনে এসে ঘুরে যাক।
মীনাই এখন একমাত্র ভরসা। তার মাইয়ে দুধ আসলে, তবেই শেখরের অশ্রাব্য খিস্তি এবং অকথ্য শারিরীক অত্যাচারের হাত থেকে রেহাই পাবে সোহাগ। মীনা মাহীর ঘরেই অঘোরে ঘুমোচ্ছে। কাল রাতেও সংগ্রাম তার পোঁদে দুবার এবং গুদে একবার মাল ঢেলেছে। পোঁদ মারতে যে কী আনন্দ পায় সংগ্রাম! সামনের দরজার থেকেও যেন খিড়কির দরজা দিয়ে ঢুকতেই তার বেশী পুলক জাগে। সংগ্রাম বল, তাঁদের ওড়িয়াদের মধ্যে পোঁদ মারার প্রবণতা বেশী। তার দাদু-জ্যাঠা-বাবা-কাকারা তাদের সকল ভাইবোনের গান্ডী (ওড়িয়া ভাষায় এর মানে পোঁদ) মেরেছে। এবং এটা খুব স্বাভাবিক ব্যাপার। সে নিজেও, তার ধনটা একটু টনকো হতেই, ছোটো ভাইবোনদের গান্ডী মেরেছে। মীনার কিন্তু একদমই ভালো লাগে না পেছন মারাতে। বরং সংগ্রামের লকলকে তলোয়ারটা যখন তার যোণী ভেদ করে জরায়ূতে গিয়ে ধাক্কা মারে, কুলকুল করে গুদের আসল জল খসিয়ে দেয় সে। মাহীদিদি অবশ্য বলেছে, এখন গুদ মারানো উচিত নয়, বাচ্চার ক্ষতি হতে পারে। তাই তার কথা মেনে বাচ্চার স্বার্থে সংগ্রামের সাথে পায়ূকাম মেনে নিয়েছে সে।
মাহীর ঘরে ঢুকে, ঘূমন্ত মীনার বুকের আঁচল সরিয়ে ব্লাউজের ভিতর হাত ঢুকিয়ে পক করে টিপে দেয় সোহাগ। “কে, কে” বলে চেঁচিয়ে ওঠে মীনা। ঘুম ভেঙ্গে যায় মাহীরও। দেখে মীনার মাই টিপছে সোহাগ। রাগত গলায় বলে ওঠে সে,
– “তোকে না মিনার শরীর ছুঁতে বারণ করেছি”।
– “শেখরবাবু এসেছেন তো, চা খাবেন উনি, তাই তো আমি ….”, কথাটা অসমাপ্তই রেখে দেয় সোহাগ।
যা বোঝার বুঝে যায় মাহী। এবং বুঝে গিয়ে শিউরে ওঠে মাহী। মীনার বুকে দুধ এসে গিয়েছে। শেখর কমিউনে এসে গেছেন। যতদুর খেয়াল পড়ছে এই মূহূর্তে কমিউনে আর একটিও বুকে দুধওয়ালি মেয়ে নেই। শেখর মীনার বুকের দুধ দিয়ে চা খাবে, তারপর মীনার বুকের দুধ খাবে, শেষে মীনাকেই খাবে। কি যে আছে অভাগিনী মেয়েটার কপালে। একটা দীর্ঘনিশ্বাস ফেলে, “আমায় কিন্তু ডাকিস না, ডাকলে বলবি দিদি ঘুমোচ্ছে, বিরক্ত করতে বারণ করেছে,” বলে পাশ ফিরে শুয়ে পড়ে মাহী।
চায়ের কাপে প্রথম চুমুক দিয়েই আরামসূচক একটা “আঃহ্” আওয়াজ বেরিয়ে যায় শেখরের মুখ থেকে। সোহাগকে কাছে ডেকে চুপিচুপি বলেন, “যতীনের বউটার দুধ, এত মিঠা আর গাঢ় হলো কেমন করে রে?”

## ২৯ ##

সারাটা সকাল বিভিন্ন কর্মসূচীর মধ্যে দিয়ে কাটালো শেখর। ছাত্র ফ্রন্ট, মহিলা ব্রিগেড, পার্টির বাংলা মুখপত্র “পার্টিজান”-এর সম্পাদকীয়ের খসড়া তৈরী করলো। প্ল্যাটুনের হিসাব-নিকাশ দেখলো। জঙ্গলে ঠিকাদারদের কাছ থেকে collection কম হচ্ছে বলে বদ্রুকে মৃদু ধমকি দিলো। কিন্তু তার মনটা আনচান করতে লাগলো সকালে চায়ের দুধের গাভীন মেয়েটির জন্য। সোহাগী জানিয়েছে ঐ দুধের উৎস বিপ্লবের স্ত্রী পোয়াতি মিনার বুক। সকালে একবার ‘লাল সেলাম’ জানাতে এসছিলো মেয়েটি (এটাই এই কমিউনের অভিবাদনের দস্তুর)। তখনই আলতো করে জড়িয়ে মেপে নিয়েছিলো তার বুক-পাছার মাপ। তারপর থেকেই আর কাজে মন বসছে না। মন নয়, তার আট ইঞ্চি ধনটা এখন কিছু কাজ করতে চায়।
বিপ্লব এখন জেলে। সূবর্ণ সূযোগ! থাকলেও অবশ্য কোনো অসুবিধা হতো না। মার্ক্স- লেনিন-মাও জে দং- চিয়া গুয়াভ্রার নাম করে কোনো একটা বাণী শুনিয়ে বুঝিয়ে দিতো যে শেখরকে দেহদানের মাধ্যমে মীনা বৈপ্লবিক সংগ্রামকেই ত্বরান্বিত করছে। তাছাড়া মাহী নিশ্চই এতদিনে ফিটিংস করে রেখেছে। অনেকদিন ভদ্র মেয়েছেলে চোদে না শেখর। আদিবাসী এবং নিম্নজাতের অশিক্ষিত গ্রাম্য যোণী রমন করে ভালো লাগে শেখরের Yale University-তে PhD করা ল্যাওড়ার। এই মেয়েটি একদম মধ্যবিত্ত শিক্ষিত বাঙালী সম্প্রদায়ের প্রতিনিধি। একদম পাতি বুর্জোয়া যোণী। এ জিনিসের টেস্টই আলাদা।
দুপুরের খাওয়া খেতে একটু দেরীই হয়ে গেলো। বাঁশপাতামাছের হালকা ঝোল-ভাত আর একটু ঘরে পাতা দই খেয়ে লাঞ্চ সারলো শেখর। দইটা অবশ্যই মীনার বুকের দুধ দিয়েই তৈরী। এবার দিবানিদ্রার পালা। মাহীর ঘরেই মাদুর পেতে দিলো সোহাগ। বালিশে মাথা রেখেই শেখর আওয়াজ দিলেন, “মাগীটারে ডাক“। ঠিক এই ভয়টাই পাচ্ছিল মাহী এবং সোহাগ। শেখরকে কিভাবে নেবে নরম-সরম মীনা। ধুতি দক্ষিণ ভারতীয়দের স্টাইলে লুঙ্গির মতো করে পরে শেখর, উর্ধাঙ্গ খালি। বুকে ঘন চুল, নাভী হয়ে নেমে গেছে উরুসন্ধি অবধি। মীনা জড়োসড়ো হয়ে বসলো পাশে। গায়ে এএকটা শুধু পাতলা কাপড় জড়ানো, ভেতরে কিছুই পরা নেই। এভাবেই তার নারীদের পেতে ভালবাসে শেখর। যেখানে ভারতবর্ষের চল্লিশ কোটি মানুষ বছরে একটা ত্যানা কিনতে পারে না, সেখানে মেয়েমানুষদের সায়া-পেটিকোট, ব্লাউজ-ব্রা-প্যান্টি পরার দরকার কি। এভাবেই তার নারীদের স্বল্পবসনা রাখার পেছনে যুক্তি খোঁজে শেখর। তাছাড়া রতিক্রীড়ার সময় অতো কাপড়জামা খোলার সময় কোথায়।
সেক্সের ব্যাপারে কোনো ভনিতা নেই শেখরের। মীনার কোমরে হাত দিয়ে একদম কাছে টেনে নিলো সে। তারপর বুকের কাপড় সরিয়ে তার পুরো পাঞ্জা মেলে ধরলো স্তনের উপর। আহঃ, কি ঠান্ডা। ঠিক মায়ের বুকের মতো। ছোটবেলায় ময়নাগুড়ির দিনগুলির কথা মনে পড়ে গেলো। গরমের দুপুরে কাঁঠাল গাছের তলায় খাটিয়া পেতে, মা বুকে চেপে ঠিক এই ভাবে স্তন্যপান করাতেন। অনেক বেশী বয়স অবধি মায়ের বুকের দুধ পান করেছে শেখর। তাই নিয়ে ভাই-বোন, বন্ধুবান্ধবরা অনেক হাসাহাসি করেছে। কিন্তু কি অমোঘ আকর্ষণ ছিল মায়ের সেই বুকের মধ্যে। কোনো ঠাট্টা ইয়ার্কির পরোয়া করতো না ছোট্ট শেখর। মায়ের বুকের প্রতি সেই দুর্নিবার টানই কি আজ শেখরকে মেয়েদের বুক এবং সেই বুকের অন্তঃস্থল থেকে উঠে আসা মাতৃদুগ্ধের প্রতি আকর্ষণের উৎস।
শেখর ঠোঁট রাখলো মীনার স্তনবৃন্তে। দুই ঠোঁটের মাঝে বোঁটা চেপে ধরলো সে। ফোয়ারার মত নির্গত হলো নারীজাতির শ্রেষ্ঠ সম্পদ – ঘন ইষৎ হলুদ বুকের দুধ। ঠিক শিশুসন্তানের মতো চেটেপুটে খেলো সেই দুধ। আহঃ কি শান্তি। দুই বুকের মাঝের জমিতে মাথা রাখলো শেখর। সারারাতের ধকলে দুনিয়ার ক্লান্তি এসে ভীড় করলো তার দুই চোখে। মাথাটা এলিয়ে দিলো সে। জড়িয়ে ধরলো মীনার উরু। একটু পরেই তার নাক ডাকার আওয়াজ শোনা গেলো।
ভেজানো দরজার ওপারেই রুদ্ধশ্বাসে দাড়িয়ে ছিলো মাহী এবং তার পিছনেই সোহাগী। বেচারী মেয়েটার ওপর শেখর খুব বেশী অত্যাচার করলে বাঁচানোর জন্য। যদিও তারা খুব ভালো করে জানে কামোন্মত্ত শেখরের হাত থেকে কোনো মেয়েকে বাঁচানোর থেকে ক্ষুধার্ত সিংহের থাবা থেকে তার শিকারকে বাঁচানো অনেক সহজ। তবু যদি অভাগিনী মেয়েটার উপর অত্যাচার একটু কমানো যায়।
যে আওয়াজ তারা আশংকা করেছিলেন তা হলো মীনার চীৎকার। তার বদলে শেখরের নাক ডাকার আওয়াজ শুনে যারপরনাই অবাক হলেন তারা। দরজা একটু ফাঁক করে ঘরের ভিতর ঢুকে তারা অবাক। মীনার কোলে মাথা রেখে তার উরু জড়িয়ে একটি ছোট্ট শিশুর মতো শুয়ে আছে দোর্দন্ডপ্রতাপ জঙ্গী নেতা শেখরন,
ভারত সরকার যার মাথার দাম ঘোষণা করেছে পঞ্চাশ লক্ষ টাকা, যার ভয়ে কাঁপে ভারতবর্ষের অন্তঃত সাতটি রাজ্যের পুলিশ-প্রশাসন, যার নামে ঝুলছে সাতাশটি মামলা, যার মধ্যে রয়েছে দুজন আইপিএস এবং একজন আইএএস হত্যা মামলা।
দরজার ফাঁক দিয়ে আসছে শেষ বিকেলের মরা রোদ্দুর। সেই আলোতেই শেখরের মুখটা ভালো করে দেখলো মাহী। এক গভীর প্রশান্তির চাদরে ঢেকে আছে তার মুখ। তার এত নির্মল, শান্ত মুখ বহুদিন দেখে নি মাহী। সম্প্রতি দলে বিভিন্ন উপদল সৃষ্টি হওয়া, দলের ভিতরের বিভিন্ন কমরেডদের বেইমানি করে পুলিশ-প্রশাসনের সাথে হাত মেলানো, বিভিন্ন স্তরে পার্টি ফান্ডের নয়ছয়, ইত্যাদি ইত্যাদি ব্যাপার নিয়ে খুব দুশ্চিন্তায় আছে শেখর। এমন শান্তির ঘুম বোধহয় বহুদিন পায় নি। ইশারায় মীনাকে নড়াচড়া করতে বারন করে, দরজাটা ভেজিয়ে বেরিয়ে আসলো মাহী এবং সোহাগী।
সেই সন্ধ্যায় যখন অষ্টমীর মরা চাঁদ জেগে উঠলো শাল-পিয়ালের ফাঁকে, একগাদা সার্চলাইট এসে পড়লো তাদের কমিউনে। সঙ্গে whistle, মিলিটারি বুটের দাপাদাপি এবং sniffer dog এর চীৎকার। কোনো প্রতিরোধ গড়ে তোলার আগেই বেষ্টনী ক্রমশঃ ছোট করে গোটা কমিউনের দখল নিয়ে নিলো কমান্ডার গুরপ্রীত সিং-এর নেতৃত্বে কোবরা ব্যাটেলিয়ন। এই অপারেশনের নাম দেওয়া হয়েছিলো “অপারেশন শেষনাগ”।
চারিদিকে গুলি এবং গ্রেনেডের আওয়াজে ধড়মড় করে জেগে উঠেছিলো মীনা। চোখ কচলে আবিস্কার করলো একটা প্রায়ান্ধকার ঘরে সে শুয়ে আছে আর তার পেটে মাথা রেখে শুয়ে আছে শেখরবাবু। তার উরুদুটো জড়িয়ে রেখেছে এমনভাবে যেন কোনো শিশু তার মাকে জড়িয়ে ধরে নিশ্চিন্তে শুয়ে থাকে। এইধরনের পরিস্থিতির কোনো অভিজ্ঞতাই নেই মীনার। মাঝে মাঝেই দরজার ফাঁক দিয়ে দেখা যাচ্ছে আগ্নেয়াস্ত্রের ঝলকানি। বারান্দায় ধুপধাপ বুটজুতোর আওয়াজ কানে আসছে। কি করবে বুঝতে না পেরে ভয়ে ভয়ে শেখরকেই মৃদু ধাক্কা দেয়। জাগার কোনো লক্ষণই নেই শেখরের মধ্যে। এত আওয়াজ যেন তার কানেই যাচ্ছে না। মীনার পেটে মুখটা আরো গুঁজে দেয় সে। তখনই দরজা খুলে যায় এবং একাধিক সার্চলাইটের তীব্র আলো এসে পড়লো তাদের মুখে।
সেই রাতে সারান্ডা ক্যাম্প থেকে ধরা পরে ভারত সরকারের ত্রাস কমরেড শেখর সহ উনিশজন কমরেড। মৃদু প্রতিরোধ গড়ে তুলতে চেষ্টা করেছিলো বদ্রু, জগদ্দল, মানিকরা। কিন্তু অস্ত্রভান্ডার অবধি পৌঁছতেই পারে নি তারা। বোঝাই যায় কমিউনের নাড়ীনক্ষত্রের খবর আছে যৌথ বাহিনীর কাছে। ফলে সাধারন রাইফেল এবং দু’চারটে হ্যান্ডগ্রেনেড নিয়ে যৎসামান্য প্রতিরোধ, অত্যাধুনিক অস্ত্রসম্ভারে সজ্জিত বিশাল যৌথবাহিনীর সামনে দাড়াতেই পারে না। গুলিতে লুটিয়ে পড়ে মানিক; জঙ্গলের দিকে পালাতে গিয়ে গ্রেনেডের আঘাতে মারা পড়ে জগদ্দল। বাকীরা ধরা পড়ে।
তবে এই অপারেশনের প্রাইম টার্গেট কমরেড শেখর বাগচীকে এক অন্তঃস্বত্তার কোলে ঘুমন্ত অবস্থায় পাকড়াও করতে পেরে নিদারুন অবাক এবং খুশী হয় কমান্ডার গুরপ্রীত সিং। শেখরের সুতীব্র কামপিপাসার কথা কারোরই অবিদীত নেই। হয়তো এই মহিলাকে শেখরই পেট বাঁধিয়েছে। গোঁফের তলায় একটা চোরা হাসি ফুটে উঠলো তার। এই কি মাহী! শেখরের নর্মসহচরী! না না, এ হতে পারে না। মাহী দক্ষিণ ভারতীয়, দীর্ঘাঙ্গী। আর এই মেয়েটি ভেতো বাঙ্গালী টাইপের।
একটু পরেই শেখর, মাহী, বদ্রু, সোহাগী সহ উনিশজনকে হাতকড়া পড়িয়ে গাড়ীতে তোলা হলো। বাকী যে সব পুরুষদের বিরুদ্ধে চার্জসীট নেই তাদের জঙ্গলে পালিয়ে যেতে বলা হলো, এবং পলায়নকালে তাদের পিছন থেকে গুলি করা হলো। কিছু মারা গেলো, কয়েকজন পিঠে-পায়ে গুলি খেয়েও পালিয়ে যেতে সক্ষম হলো। কমিউনের বাকী মেয়েদের তুলে দেওয়া হলো যৌথ বাহিনীর জওয়ানদের হাতে। আজকের অপারেশনের বিজয়োৎসব পালন করবে এই মেয়েদের ভোগের মাধ্যমে।
মীনাকেও উপর্য্যপরি ছয়জন জওয়ান ভোগ করলো। তাদের পৈশাচিক অত্যাচারে প্রচুর রক্তক্ষরণ হলো তার। অবশেষেএকজন নাগা জওয়ান যখন রিভলবারের বাঁট তার যৌনাঙ্গে ঢুকিয়ে মোচর দিতে লাগলো, পেটে-পাছায় মিলিটারি বুট দিয়ে লাথি মারতে লাগলো, গর্ভপাত ঘটলো মীনার।

More বাংলা চটি গল্প

Leave a Comment