হানিমুনে পরকীয়া ১ | BanglaChotikahini

আমার নাম মীরা বাসু, বর্তমান বয়স ৩০ বছর, গল্পটি আমার এবং আমার স্বামী বিনয়ের ৫ বছরের বিবাহিত জীবনে ঘটে যাওয়া স্পেশাল অভিজ্ঞতাগুলির মধ্যে একটি। আমরা স্বামী-স্ত্রীর উভয়েই খুব রক্ষণশীল পরিবারের মানুষ, তার উপর আমার বাবা এবং শ্বশুরমশাই দুজনেই ছিলেন একই স্কুলের শিক্ষক এবং খুবই কড়া মেজাজের লোক। স্কুলে শিক্ষকতা করতে গিয়ে তাঁরা দুজনে খুব ঘনিষ্ঠ বন্ধুত্ব হয়ে পড়েন, আর সেই বন্ধুত্বকে একটা সম্পর্কে বেঁধে ফেলার জন্যে তাঁরা আমাদের বিয়ে দিয়ে দেন। বিনয় নিজে একজন উচ্চপদস্থ সরকারী কর্মচারী, কিন্তু সে তার বাবাকে এখনও যমের মতো ভয় পায়। তাই সে কলেজে একটা মেয়ের সাথে প্রেমে জড়িয়ে পরলেও বাবার ইচ্ছার বিরুদ্ধে গিয়ে তার সাথে বিয়ে করতে সাহস করেনি। আর আমি তো বাবার কড়া শাসনে থেকেও বিয়ের আগে বেশ কয়েকটি প্রেম করেছিলাম, আর প্রেমিকদের সাথে চোদাচুদি করে নিজের গুদের সিল ফাটিয়ে ফেলেছিলাম। তবু বাবা যে পাত্রের সাথে বিয়ে দিয়েছে তাকেই মেনে নিয়েছি।

বিনয়কে দেখতে ছাপোষা বাঙালির মতো ছিল না, বেশ হান্ডসাম দেখতে। বিয়ের আগে আমি আর বিনয় বেশ কয়েকবার বাড়িতে না জানিয়ে দেখা করি, তখন আমি বুঝতে পেরেছিলাম আমাদের মধ্যে অনেক মিল ছিল। তার মধ্যে একটা ছিল, তা হল আমরা দুজনেই সেক্স ব্যাপারটা বেশ উপভোগ করতাম। বিনয় নিজের আগের গার্লফ্রেন্ডকে যে চুদেছে সে কথা বিয়ের আগেই আমাকে বলে রেখেছিল আর আমিও আমার প্রেমিকদের সাথে করা লীলার কথা অবলীলায় স্বীকার করে নিয়েছিলাম। আর আমরা দুজনেই পরকীয়া প্রেমকে কোন খারাপ নজরে দেখিনি, বিয়ের পর থেকেই একটা নেশার মতো আমরা অবৈধ সেক্স বা চোদাচুদি করে থাকি। আমি অনেকবার অন্য ছেলের সাথে সেক্স করেছি বা বিনয়ও অনেকবার অন্য মেয়ের সাথে সেক্স করেছে। এমনকি আমরা অনেকবার নিজেদের পার্টনার অদলবদল করে চোদাচুদির আদিম খেলায় মেতেছি। কখনও কখনও আমরা একসাথে গ্রুপ সেক্সও করেছি নিজেদের বন্ধুবান্ধবদের সাথে। এই সব গল্প আপনাদের সাথে শেয়ার করবো।

আজ যে গল্পটি বলব তা আমাদের হানিমুনের। আমরা আমাদের বিয়ের এক-দেড় মাস বাদে হানিমুনে মেঘালয়তে ঘুরতে যাই আর সেখানে গিয়েই এই ঘটনার সুত্রপাত। সময়টা ছিল জুন-জুলাই মাস, ভরা বর্ষা আর মেঘালয় এমনিতেই বৃষ্টির দেশ। তাই সেই সময়ে যারা মেঘালয়ে না এসেছেন তাদের বলে বোঝাতে পারব না এর রুপ। বর্ষার সময়ে মেঘালায়ের সব পাহাড়ের গা-গুলি ভরে যায় সবুজ গাছগাছালিতে আর তার ফাঁকে ফাঁকে নেমে আসে একটা করে জলপ্রপাত বা ঝর্ণা। সে এক মনোরম পরিবেশ, কিন্তু এটা ভ্রমন বৃত্তান্ত না তাই অহেতুক কথা বলে সময় নষ্ট না করে আমরা চলে আসি আসল গল্পে।

যাহোক আমরা মোট সাতদিনের ট্যুরে গেছি তার দুদিন বেশ কেটে গেছে, আমরা শিলং-এ দুদিন কাটিয়ে এবং অনেক সাইটসিন, ঘোরাঘুরি ও শপিং করে সেদিন সবে পৌঁছেছি চেরাপুঞ্জিতে। চেরাপুঞ্জিতে আমাদের জন্যে একটা রিসোর্টে একটা স্যুইট বুক করা ছিল। চেক ইন করে নিজেদের স্যুইটে ঢুকে আমি বাথরুমে ঢুকেছি ফ্রেস হবার জন্যে। সেই সকাল ৮টায় শিলং থেকে রওনা দিয়ে সারাদিন ঘুরে বেরিয়ে বিকেল সাড়ে ৩টেয় চেরাপুঞ্জির হোটেলে ঢুকেছি সবে। আজও বিনয়ের আজ খুব মদ খেতে ইচ্ছা হয়েছে, তাই সে হোটেলের নীচে যে বার আছে সেখানে বসে মদ খেতে গেলো।

আমি এমনিতে খুব কামুকি সেটা বিনয় জানে, কিন্তু বাড়িতে সে নিজের বাবার ভয়ে মদে হাত লাগাতে পারেনা। তাই বাড়ি থেকে বেরিয়ে অবধি সে খালি রোজ রাতে মদ খাচ্ছে আর নেশার ঘোরে ঘুম দিচ্ছে। হানিমুনে এসে তার পাশে শুয়ে তার কামুকি বৌ যে কামের জ্বালায় ছটফট করে মরছে তা তার বোধহয় মনে নেই। আমি জানি ও আজ নেশা করে ফিরবে আর এসেই শুয়ে নাক ডাকাবে। তাই আমি বাথরুমে নিজের গুদে আঙ্গুল চালিয়ে নিজেকে একটু শান্ত করলাম। আমাদের রুমের একটা দেওয়াল পাহাড়ের খাদের দিকে আর সেই দেওয়ালটা কাঁচের, যা দিয়ে দারুন প্রাকৃতিক সৌন্দর্য দেখা যাচ্ছে সেখানে। আর ঠিক তার সামনে দুটো ডেক চেয়ার আর একটা সেন্টার টেবিল রাখা আছে।

This content appeared first on new sex story new bangla choti kahini

বাথরুম থেকে বেরিয়ে তোয়ালেটা দিয়ে নিজের শরীরটা কোনোমতে ঢেকে আমি সেই কাঁচের দেওয়ালের কাছে একটা ডেক চেয়ারে বসে মুগ্ধ হয়ে কিছুক্ষণ বাইরের দিকে তাকিয়ে থাকলাম। বসে থাকতে থাকতে কখন চোখ লেগে গেছে খেয়াল করিনি, ঘুম যখন ভাঙল তখন বাজে সাড়ে পাঁচটা। বিনয় বোধহয় একবার রুমে এসে আবার ফিরে গেছে মদ খেতে, কারন সুটকেসগুলো আগছাল হয়ে পড়ে আছে। আমি জানি বিনয়ের দেরি হবে, সে আকণ্ঠ মদ খেয়ে নেশা না করে উঠবে না। আমি উঠে তোয়ালেটা ছেড়ে রেখে একটা ব্রা-প্যানটির সেট বার করে পরে নিলাম। তারপর আমার ও বিনয়ের জামাকাপড়গুলো বার করে গুছিয়ে রাখতে শুরু করলাম।

১০ মিনিটের মধ্যে একবার বেল বেজে উঠল, বিনয় এলে তো বেল বাজাবে না কারন তার কাছে রুমের আনলক কার্ড আছে। আমি রুমেই থাকব বলে কার্ডটা তার সাথেই দিয়েছি, কারন সে কতরাতে ফিরবে সেটা তো আমি জানি না। আমি শুধু একটা গাউন চাপিয়ে নিলাম ব্রা আর প্যানটির ওপরে, তারপর দরজা খুলে দিলাম। দেখি একটি বাঙালি ছেলে দাঁড়িয়ে আছে, আমি দরজা খুলতেই বলল, “হ্যালো, আমি চিন্ময়, আসলে আমিও এখানে ঘুরতে এসেছি কলকাতা থেকে। আসলে আপনারাও বাঙালি তাই একটু আলাপ করতে এলাম।”

চিন্ময়ের বয়স ২১-২২ বছর হবে, বাঙালি হলেও বেশ একটা খেলোয়াড় খেলোয়াড় ভাব আছে চেহারার মধ্যে। আমি ভাবলাম নিঃসঙ্গ সন্ধ্যে কাটাবার থেকে এটাই বেশ ভালো, আড্ডা তো দেওয়া যাবে। আমি তাকে ভিতরে আসতে বললাম। চিন্ময় আর আমি ওই দুটো ডেক চেয়ারে বসলাম। আমি ইন্টারকমে দু কাপ চায়ের অর্ডার দিলাম। ৫ মিনিটে চা এসে গেলো, আমরা চা খেতে খেতে গল্প করতে থাকলাম। চিন্ময় বেশ মিশুকে, আমার থেকে ৩-৪ বছরের ছোটই হবে। যাকে আমি আধ ঘণ্টা আগে পর্যন্ত চিনতাম না, একটু পড়ে মনে হতে লাগল তাকে কতদিন ধরে চিনি। চিন্ময়দের কলকাতায় নিজস্ব বাড়ি আছে, সেখানে সে তার বাবা, মা, দাদা আর বৌদি একসাথে থাকে আর সল্টলেকের একটা আইটি কোম্পানিতে চাকরী করে, এখনও বিয়ে করেনি। চা খাওয়া শেষ হলে আমি গল্প করতে করতেই ঘরটা গুছিয়ে ফেলছিলাম। কারন আমার বেড়াতে গিয়েও ঘর গুছিয়ে রাখার একটা স্বভাব আছে।

কাজ করতে করতে যখন আমি একটা সুটকেস আমাদের রুমে দেওয়া আলমারিটার নিচের তাকে ঢোকাচ্ছিলাম। যার জন্যে আমাকে বেশ নীচু হতে হয়েছিলো, আর আমার গাউনটা লম্বায় বড়জোর আমার থাই পর্যন্ত ছিল। যার হলে আমার গাউন টানে পিছন থেকে অনেকটা উঠে গেছিলো আর আমার ভি-কাট ট্রান্সপারেন্ট প্যানটির জন্যে আমার পাছা আর গুদের অনেকটা অংশ চিন্ময়ের সামনে উন্মুক্ত হয়ে গেছিল। পাশের ড্রেসিং টেবিলের আয়নাতে চোখ যেতেই আমার খেয়াল হল, বড় বড় চোখ করে আমার উন্মুক্ত পাছা আর গুদ দেখছে।

(চলবে)

This story হানিমুনে পরকীয়া ১ appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • মায়ের আদর
  • কামিনী – সপ্তদশ খন্ড
  • HOD r kache Forced Sex
  • যারা বৃষ্টিতে ভিজেছিল – ১০
  • Maayer Jouno Vromon – Part 6

Leave a Comment