অনেক দিনের স্বপ্নপূরণ [৭]

Writtem by rupaipanty

আমি ঘরে এসে দেখি মা অকাতরে ঘুমাচ্ছে। খাটে শুয়ে থাকা সুন্দরী মা-কে দেখছি, কী সুন্দরী! আমি ভিজে লুঙ্গি ছেড়ে নতুন লুঙ্গি পরলাম। খাটে উঠে ওর মাথার পাশে গিয়ে বসে মাথায় হাত বোলাতে থাকলাম। একটু পরে মা চোখ খুলল। আমাকে দেখে মিষ্টি হেসে আমার হাতে চুমু খেল। তারপর উঠে আমার পাশে বসে আমাকে জড়িয়ে ধরল। নিবিড়ভাবে জড়িয়ে বসে থাকলাম দুইজনে। ওর শরীরে শরীর লেগে আমার ঠান্ডা দেহ একটু একটু করে গরম হয়ে গেল। আমার কাঁধে মাথা রেখে মা বসে থাকল খানিকক্ষণ। উপর থেকে পলিদি ডাকল, “চা হয়ে গেছে। বিট্টু! নিয়ে যাবি নাকি আমি যাব নীচে?” আমি মার দিকে তাকালাম। মা ইশারায় বলল নিয়ে আসতে। আমি পায়েপায়ে উপরে গেলাম। রান্নাঘরে পলিদি চা কাপে সাজিয়ে রেখেছে। দেখলাম একটা ট্রে-তে দুটো কাপ ঢাকা দেওয়া, তার পাশে গরম সিঙ্গাড়া রাখা। আমার হাতে আমাদের দুইকাপ চা দিয়ে ও ট্রে নিয়ে উপরে চলে গেল। বুঝলাম আলম-মালাকে চা দিতে গেল। আমিও চুপিচুপি পিছু নিই। পলিদি শ্বশুড়ের ঘরের পাশের ঘরের দরজায় নক করল। মালা দরজা খুলল। বোরখা পরা মালা পলিদির হাত থেকে ট্রে নিয়ে ঘড়ে ঢুকে দরজা বন্ধ করে দিল। আমি আমার আর মা-র চা নিয়ে নেমে এলাম। চা খাওয়া হলে খালি কাপ নিয়ে আমি মা-কে বলে উপরে গেলাম। রান্নাঘরে এসে দেখি পলিদি রাতের রান্না করছে। আমি চুপিচুপি তিনতলায় উঠে গেলাম। মালার ঘরের জানালার ফাঁক দিয়ে উঁকি মেরে দেখলাম ওরা খাটে বসে আছে। আলম পা ছড়িয়ে বসে আছে, মালা ওর পা টিপে দিচ্ছে। খাটে মদের গেলাস, বোতল সাজানো। মাঝেমাঝে গেলাস তুলে মালা আলমকে খাইয়ে দিচ্ছে।
আমি নেমে এলাম পলিদির কাছে। ও একটা নাইটি পরে আছে। আমি পেছন থেকে ওকে জড়িয়ে ধরলাম। ও চমকে ফিরে তাকাল। তারপর আমাকে দেখে আদর করে একটা ভচড় মেরে বলল, “শয়তান! কী ভয় পাইয়ে দিয়েছিলি শালা! এইভাবে কেউ ঘরে ঢোকে?”
আমি ওকে পেছন থেকে জড়িয়ে কাঁধে মুখ ঘষতে ঘষতে বললাম, “পলিদি, তোমার শ্বাশুড়ির মতো তুমি লুঙ্গি পরো না? হেব্বি লাগবে কিন্তু তোমাকে।”
পলিদি উনুনে কী চাপিয়ে রান্না করছে। আমার আদর খেতে খেতে বলল, “তাই? লুঙ্গি ব্লাউজ পরলে ভাল লাগবে আমাকে? বলছিস? তাহলে তো পরোতে হয়।” বলেই আমার লুঙ্গি ধরে টান মারল। আমি নিজের লুঙ্গি সামলাতে পিছিয়ে যেতেই ও খিলখিল করে হেসে উঠল। তারপর বলল, “এখন যা। আমি রান্না করে নিই। খেয়ে দেয়ে দেখা যাবে ওইসব। আমি শ্বশড়মশাইকে আগে খাইয়ে আসি।” থালায় খাবার বেড়ে পলিদি তিনতলায় শ্বশুড়কে খাওয়াতে চলে গেল। আমি নেমে এসে ঘরে ঢুকে সিগারেট ধরালাম। সিগারেটের গন্ধে হোক, কিংবা আমার গন্ধে, মা একটু নড়েচড়ে উঠল। আমাকে দেখেই বুকে ঝাঁপিয়ে পড়ে চুমু খেতে থাকল। আমি সিগারেট ওকে দিয়ে বুক, গলা, ঘাড় চুমু খেতেখেতে বিছানায় শুইয়ে দিলাম ওকে। মা ঝটপট নাইটি গুটিয়ে তুলে ধরল পেটের উপরে। দেখলাম ওর ঘন কালো বালের জঙ্গলে ভরা তলপেট। ফুলো-ফুলো গুদ উঁকি দিচ্ছে। আমি মুখ নামালাম।
চাটা-চোষার পরে ডগি পোজে চোদা হল। মা আমার তীব্র চোদনের সুখ নিতে নিতে একটু পরেই রস ফেদিয়ে কেলিয়ে পড়ল। আমি ওর পোঁদ চেটে, আংলি করে পোঁদ মেরে ওর মুখে মাল ঢেলে তৃপ্ত হলাম। মা-ও কাপড়-চোপড় সামলে উঠে গিয়ে বাথরুম থেকে ফ্রেশ হয়ে এল। গ্রামের মানুষ বেশি রাত অবধি জাগে না। সন্ধ্যে হয়তে না-হতেই সব বাড়ির আলো নিভে গেছে। পলিদি একটু পরে খাবার নিয়ে আমাদের ঘরে এল। আমরা রাতের খাবার খেয়ে নিলাম। মা বলল, শরীর খুব ক্লান্ত, তাই ঘুমিয়ে পড়বে। পলিদি মা-কে গরম দুধ খাইএ চলে গেল। আমি মা-কে বলে ওর পিছু-পিছু উপরে গেলাম। মালার ঘরে উঁকি দিয়ে দেখি কী করে। দেখলাম খাটের উপরে মাদুর পাতা। দুইজনে পাশাপাশি খেতে বসেছে। একটা থালায় খাবার বেড়ে আলম খাচ্ছে আর মালাকে খাইয়ে দিচ্ছে। মালার পরনে বোরখা। মুখটা বাদে সারা শরীর কালো বরখায় ঢাকা। খাওয়া শেষে মালা থালাবাসন নিয়ে নেমে গেল। বাথরুমে গিয়ে বাসন মেজে ফিরে এল। আলম শুয়ে পড়েছে। মালা খাটে উঠলে আলম ওকে বুকে টেনে নিয়ে বলল, “হ্যাঁরে, বৌ! পোঁদে ড্যুস দিছিস আইজ?”
মালা আদুরে গলায় ওর বুকে মুখ ঘষতে ঘষতে বলল, “নাআআআ… আইজ আমার জামাই আমার পোঁদে ড্যুস দিয়ে দেবেন। কতদিন হল আপনার বিবির পোঁদের যত্ন নেওয়ার কথা খিয়াল থাকে না। সেই কবে একদিন পোঁদ মারলেন, তারপর আর মন চায় না আপনার…ক্যান, আমার পোঁদ কি পছন্দ হয় না আর?”
“আরে, এই কথা? তোর পোঁদ হল গিয়ে দশগিরামের সেরা পোঁদ। যখুন এই পোঁদ নাচায়ে হাঁটিস না, মাগী… আল্লার কসম, বুকি ধক্ধক্ করে ওঠে… এই বয়সেও কী পোঁদ তোর বৌ… আমি তো প্রতিদিন তোর পোঁদ মারতি চাই… আগে তো গুদ মেরে মেরে তোর পেট বাঁধাই… তারপরে প্রতিদিন পোঁদ মারব রে শালী…”
“ইসসসস… কথার ছিরি দেখো! বলে প্রতিদিন পোঁদ মারবেন… ইচ্ছে যখন তো মারেন না ক্যান? আর বৌ চুদে পেট বাঁধানোর এতই সখ যখন, তখন দেরী করেন ক্যান? বয়েস চলে যাচ্ছে আমার… এরপরে ছেলের বৌ পোয়াতি হোলি পরে শ্বাশুড়ি যদি পেট বাধায়, লোকে কী বলবে? আপনার মালিক বেঁচে থাকতিথাকতি তাড়াতড়ি আমারে একখানা বাচ্চা দেবেন আপনি… এই বলে রাখলাম…”
“আচ্ছা, তাই দেব। এইমাসেই তোর পেট বাধায়ে দেব রে বৌ। তুই খালি ওইসব অশুধ খাওয়া বন্ধ কর।”
“সেসব ওষুধপত্তর আমি একমাস আগেই বন্ধ করি দিছি। এখন খালি জামাই গুদে গরম মাল ঢাললিই হবে। আপনি সকাল বিকেল খালি ঢেলি যান…”
“আয়… বৌ… খাদিজা… তুই আমার সোনাবৌ… আয়, তোর পোঁদ সাফ করে দেই। জামাইরে পোঁদ সাফ করে দিতি বললি, দেবে না ক্যান? পোঁদ যখন জামাই ব্যবহার করবে, তখন অসুবিধে কুথায়? চল, তোর পোঁদে আজ ভাল করে ড্যুস দিয়ে দেই।”
আমি নিজের কানেই বিশ্বাস করতে পারছি না। ওরা উঠে বাথরুমে গেল। আমি জলের আওয়াজ আর মালার খিলখিল হাঁসি শুনে যা অনুমান করার করলাম। তারপর নীচের তলায় পলিদির ঘরের দিকে পা বাড়ালাম। পলিদির ঘরের দরজা অর্ধেক ভেজানো। আমি সাবধানে ঠেলে ঢুকে গেলাম। দেখি ঘরে নীল আলো জ্বলছে। আয়নার সামনে দাঁড়িয়ে পলিদি চুল আচড়াচ্ছে। পরনে চেক লুঙ্গি আর হাতাকাটা ব্লাউজ। লুঙ্গিটা ছেলেদের মতো করে পরা, কাটা লুঙ্গি বলে ওর লমে ভরা পা দেখা যাচ্ছে। পেটের অনেক নীচে গিঁট বেঁধেছে, নাভী দেখা যাচ্ছে। বুকে ওড়না। লম্বা চুল একজায়গায় করে কাঁধের একদিকে নিয়ে সামনে এনে আচড়াচ্ছে পলিদি। চোখে কাজল, ঠোঁটে লিপিস্টিক মেখে পলিদিকে খুব সুন্দর লাগছে। আমি তো ঢুকতেই ছুটে পেছন থেকে ওকে জড়িয়ে ধরলাম। পলিদি চুল আচড়াতে আচড়াতে মুখ ঘুরিয়ে আমাকে দেকেহ হেসে বলল, “হয়ে গেছে তোদের একরাউন্ড?”
আমি ওর কাঁধে মুখ ঘষতে গশটে বললাম, “কী হবে? একরাউন্ড মানে?”
“আহাহাহা, যেন কচি বাচ্চা, কিছু জানে না? আমি সব দেখেছি। বলছি, পিসিমণিকে চোদা হয়ে গেল এর মধ্যে?”
আমি শুনে ছিটকে সরে গেলাম। আমতা আমতা করে বললাম, “মানে? কি যা-তা বলছ?”
পলিদি ঘুরে দাঁড়িয়ে আমার দিকে এগিয়ে এল। আমার দুই কাঁধে দুই হাত রেখে আমাকে কাছে টেনে নিয়ে বলল, “আর লুকিয়ে লাভ নেই, চাঁদু! আমি দেখে ফেলেছি তোমাদের কীর্তি… এবার বলো দেখি ভাইটি, পিসিমণির পেটের বাচ্চাটা কি তোমার, নাকি পিসেমশাই-এর?”
আমি দেখলাম, সব যখন জেনেই গেছে, তখন লুকিয়ে লাভ কী? মা-র সঙ্গে সম্পর্কের সমস্ত ঘটনা সংক্ষেপে বললাম। পলিদি চুল আচড়ে খোঁপা বেঁধে গেলাসে মদ ঢালতে ঢালতে শুনল সব কথা। আমার হাতে মদের গেলাস দিয়ে নিজের গেলাস নিয়ে এগিয়ে এসে বলল, “আর আমার মা? তাকে কি করেছিস, নাকি সত্যি মা বাবার সঙ্গে ধানবাদ গেছে?”
“দেখো, পলিদি, আমার ধান্দা ছিল আগে মামীকে চুদব, ওর পেট বাঁধাব। তারপর যদি হয়, তোমার সঙ্গে লাইন করব। কিন্তু মামীকে খুব একটা যুত করে লাগানো হয়নি। তোমার বন্ধু ইশা চাটাই পরবের দিন আমাদের সঙ্গে দেখা করল, আমরা একসঙ্গে চাটাই করলাম, তারপর ইশা বলল তোমার মা-কে শাদি করে কিছুদিনের জন্য নিয়ে যাবে। মামা বাড়ি নেই বলে মামীও না-করল না। তবে আমি মামীর পেট না বাঁধাতে পারলেও, চুদে যেমন সুখ দিয়েছি, তেমন মামীর কচি পোঁদের সিল আমিই কেটেছি।”
পলিদি মদের গেলাসে চুমুক দিতে দিতে সিগারেট ধরাল। আমি হাত বাড়িয়ে ওর ব্লাউজের হুকগুলো খুলতে থাকলাম। পলিদি বুক এগিয়ে দাঁড়াল। সিগারেটে টান দিয়ে আমার মুখে সিগারেট গুঁজে দিতে-দিতে বলল, “তাতে কী হয়েছে, মাকে পারিসনি, এখন আমাকে করে দে। তোর জামাইবাবু যেদিন গেল, গত সপ্তাহে, তারপরের দিন আমার মাসিক শুরু হয়েছে। গত পরশু শেষ হয়েছে আমার মাসিক। এবার মনের সুখে তোর দিদিকে চুদে চুদে পেট ফুলিয়ে দে, সোনা ভাই আমার… আমার শ্বাশুড়ির ধান্দা ভাল লাগছে না আমার। ও মাগী পেট করার আগেই আমার পেট করতে হবে, ভাই… আয়, আজকেই চুদে চুদে তোর দিদির পেট বাচ্চা পুরে দে যেভাবে নিজের মা-র পেটে বাচ্চা পুরেছিস… আয়, আয় ভাই… আমাকে চুদে চুদে খানকী বানিয়ে দে। যেভাবে আমার মা-র পোঁদের সিল কেটেছিস, সেইভাবে আজকে আমার আচোদা পোঁদের সিল কেটে আমাকেও পাকা খানকী বানিয়ে দে…”
আমি পলিদিকে কোলে করে বিছানায় নিয়ে এসে শুইয়ে দিই। ওর লুঙ্গির দুইপ্রান্ত ধরে টেনে ফাঁক করে দিয়ে উন্মুক্ত করে দিই ওর সৌন্দর্য। কোমরে গিঁট বাঁধা লুঙ্গি মাঝখান থেকে কাটা বলে দুইদিকে উন্মুক্ত হয়ে পেখম মেলার মতো মেলে দিয়ে আমি ওর পা ফাঁক করে ধরলাম। পলিদি আমাকে দিয়ে চোদাবে বলে গরম খেয়েই ছিল, তাই নীচে প্যান্টি পড়েনি আজ। আমিও ওর ঘন বালের জঙ্গলে ভরা গুদে চকাম করে চুমু দিলাম। ও আমার চুলের মুঠি ধরে মুখটা টেনে নিজের মুখেরদিকে টেনে নিয়ে চুমু খেতে থাকল। আমি ওর বুকে চড়ে চুমু খেতে খেতে মাইদুটো মুঠো করে ডলতে থাকলাম। আঙুল দিয়ে ওর স্তনপবৃন্তে চুনোট পাকাতে পাকাতে চুমু খেতে থাকলাম ওর ঠোঁটে। পলিদিও দুইহাতে আমাকে জড়িয়ে ধরে নরমহাতে পীঠে আদর করে চলেছে। ওর বুক অঠানামা করছে ক্রমাগত। মুখ থেকে কেবল, “আহহহহ… বিট্টুসোনা… কী করছিস রে… আর পারছি না… আআআআহহহহহ… মা গোওওওওও…”
আমি হাত নামিয়ে ওর উরুর মাঝে ঢুকিয়ে দিয়েছি। আমার হাতের থাবা দিয়ে ধরেছি ওর দুই উরুর ফাঁকের ঘন জঙ্গলে ভরা গুদ। ওকে চুমু খেতে খেতে ওর নরম ফুলো-ফুলো গুদ হাতের মুঠোয় নিয়ে চটকাতে লাগলাম। পুরো গুদের মুখ, গুদের গাল রসে ভিজে জব জব করছে। গুদটা একটু চটকাতেই পলিদি বলে উঠল, “বিট্টু! আর পারছি না! দেরী করছিস কেন? আয় তাড়াতাড়ি কর আমাকে…” আমি কালবিলম্ব না করে পলিদির দুই পায়ের ফাঁকে বসে ওর পা দুটো ফাঁক করে উপরের তুলে মুখটা গুদে গুঁজে দিলাম। বিরাট বিরাট লম্বা ঘন কালো বালের ঝাঁট সরিয়ে জিভ দিয়ে লম্বালম্বি চাট দিলাম ওর গুদের নীচ থেকে উপর অবিধি। পলিদি পোঁদ তুলে শরীর বেঁকিয়ে আমার মুখে গুদ তোলা দিয়ে কাতরে উঠল, “আহহহহহহহহহহ… কী করছিস রেএএএএএএ…হহহহহ… আর চাটাচাটি করতে হবে না, ভাই… এবার দিদিকে আচ্ছা করে চোদাই কর সোনা…”
আমি পলিদির গুদ দুইহাতে ফাঁক করে ধরেছি। ওর লাল গুদের ভেতরে মুখ ডুবিয়ে চাটছি একমনে। ভেতরে তো রসের গাদ… হড়হড়িয়ে নোনতা জল গড়াচ্ছে। আমি ওর পাছাটা একটু তুলে ধরেছি। মুখের সামনে ওর কেলিয়ে ধরা উরুর ফাঁকে গুদ আর পোঁদের ফুটোর শোভা দেখতে দেখতে আমি পোঁদের ফুটো থেকে জিভ দিয়ে গুদ অবধি টানা লম্বালম্বি চাচেট মারতে থাকলাম। পলিদি আমার চুল খামচে ধরে কাতরাতে থাকল। আমি মন দিয়ে চেটে চলি ওর গুদ।
একটু পরে ওর গুদের ঠোঁট দুটো চাটতে চাটতে জিভটা সরু করে গুদের ভিতর নিয়ে গুদের ক্লিন্ট চাটা আরম্ভ করতেই পলিদি গুদ তুলে আমার মুখে ঠাপ মারতে শুরু করল। মুখে গুদের ঠাপ খেয়ে আরও গরম হয়ে দুটো আঙুল ওর গুদে পুরে ফচ্ফচ করে আংলি করতে লাগলাম। পলিদি “উহহহহহহ…আহহহহহহ… মাআআআ… গোওওওওওওওও… ইহহহহহহহহ… কীইইইইইই করছিস রেএএএএএএএ… এএএএএএএএ… হহহহহহ… আহহহহহহহহহহ… বিট্টুউউউউউ… উমমমমমমমমমম মাআআআআআ…”
আমি ওর গুদ হাবড়ে চেতেই চলেছি। পলিদি পাছা দাপাচ্ছে আমার মুখের নীচে। আমি জইভ বুলিয়ে চাটছি ওর বালে ঘেরা গাঁড়ের ফুটো, গুদ। একটু পরে কাতরাতে কাতরাতে পলিদি বলল, “বিট্টু, আর পারছি না রে… এহহহহহ… কী সুখ দিচ্ছিস রেএএএএএএএএ… আহহহহ… উহহহহহহ… সসসসসসসসসস… আয়, আমার সোনাভাই, এবার তোর ল্যাওড়াটা আমার গুদে ভরে আয়েশ করে ঠাপা, সোনা।”
আমি কোনো কথা না বলে আমার লুঙ্গি একটানে খুলে ফেললাম। আমার ঠাটানো বাঁড়াটা পলিদির মুখের সামনে আনতেই পলিদি মুঠো করে আখাম্বা বাঁড়াটা ধরে বাঁড়ার চামড়াটা নিচের দিকে টেনে নামিয়ে বাঁড়ার মাথার চেরায় জিভ বোলাতে বোলাতে ল্যাওড়াটা মুখের মধ্যে নিয়ে লজেন্সের মতো চুক চুক করে চুষতে লাগল। আমি ওর চুলের মুঠি ধরে আখাম্বা ঠাটানো বাঁড়াটা মুখের ভিতর ঠেসে ঠেসে মুখচোদা করতে করতে বললাম, “ওরে! পলিদি… চুতমারানি-বাঁড়াচোষানি মাগী এমন করে চুষলে তো তোর মুখেই বাঁড়ার সব ফ্যাদা বেড়িয়ে যাবে।” পলিদি আমার কথায় কর্ণপাত না করে আরও জোরে খেঁচতে খেঁচতে বাঁড়াটা চুষতে লাগল। বাঁড়া চোষানিতে আমার খুব আরাম হচ্ছিল, পলিদির মাথাটা আরও শক্ত করে ধরে মুখের মধ্যেই পকাৎপক্–পকাৎপক্ করে ঠাপ মারতে লাগলাম। উত্তেজনায় মুখ দিয়ে কাঁচা কাঁচা খিস্তি বেরিয়ে এল, “ওরে গুদমারানী-খানকী, চোষ্ চোষ্ ল্যাওড়াটা চিবিয়ে খা। আমার কতদিনের ইচ্ছে চুদে তোর গুদ ফাটাব। যেদিন থেকে তোকে আর তোর মাকে দেখেছি, সেদিন থেকেই তোদের দুজনের পাকা গুদে আমার আখাম্বা ল্যাওড়াটা ঢোকানোর জন্য ছট্ফট্ করে মরছি। এতদিনে তোকে চোদার সুযোগ পেয়েছি, আজ তোর গুদ ফাটিয়ে চুদব। তারপর পোঁদে ল্যাওড়াটা ভরে মনের সুখে ঠাপিয়ে তোর পেট ভর্তি করে বাঁড়ার ফ্যাদা ঢালতে পারলে আমার শান্তি। যেভাবে তোর মা-র পোঁদ মেরেছি, সেইভাবে তোর পোঁদ মেরে তোকে খানকী বানিয়ে ছাড়ব… আহহহহহ…”
পলিদিও উত্তেজনার চরমে, আমাকে শুইয়ে দিয়ে ও ৬৯ পজিশনে মুখের উপর গুদ মেলে মাথার দুইদিকে দুই পা দিয়ে হাঁটু গেঁড়ে বসে বালে ভরা হাঁ করা-ভেজা ক্যাৎক্যাতে গুদটা আমার সারা মুখে ঘষতে লাগল আর “আহহহহহহহহ… সসসসসসস… উইইইই মাআআআআআআআ… চাতো, ভাইটি আমার… আমার সোনাভাই, মাদারচোদ ভাই আমার… চাট… তোর বাঁড়া চুষে তোকে দিয়ে চুদিয়ে পেট বাঁধাতে আমি যদি না-পেরেছি তো আমিও আমার মা-র মেয়ে নই রে… আহহহহহ… কী সুন্দর চাটছিস রে…” করে শিৎকার করতে লাগল, ” আহহহহহহহহহহহহ… উমমমমমমমমমম… মাআআআআআআআআআহহহহহহহহহ… কী আরাম হচ্ছে রে বোকাচোদা বানচোদ ছেলে, কতদিন ধরে এইরকম একটা আখাম্বা ল্যাওড়া খুঁজছি গুদ মারানোর জন্য। আহহহহহ… এই বাঁড়া আমার পিসিমণির গুদ মেরেছে, আমার মা-র গুদ মেরেছে, এখন আমি এই বাঁড়া নিজের গুদে নেব… আহহহহহহ… এমন খানদানী বাঁড়া কয়জন মাগীর কপালে থাকে? আহহহহ… চাট… সোনা। ভাল করে দিদির গুদ চেটে ফর্সা করে দে ভাই… ইহহহহ… হাহহহহহহহহহহহহহহ… উমমমমমমমমমম মাআআআআআ… আমার হয়ে আসছে রেএএএ… গুদের ভেতরটা কেমন করছে রে… আহহহহহ… আমার গুদে কী করলি রে শালা, খানকীর ছেলে…” বলতে বলতে শরীরটা বেঁকিয়ে তুলে কেঁপে-কেঁপে উঠতে থাকল। আমার চুলের মুঠি গুদে চেপে ধরে পলিদি কাতরাতে কাতরাতে ছড়ছড় করে গুদের জল ছেড়ে দিল আমার মুখের মধ্যে।
আমি প্রাণ ভরে পলিদির গুদের নোনতা রস চেটে চলেছি। মনে হচ্ছে গুদের রস খসানোর সঙ্গেসঙ্গে পলিদি খানিকটা মুত-ও ছেড়ে ফেলেছে। ছিড়িক-ছিড়িক করে সেই সুস্বাদু মুত আমার মুখে এসে পড়ছে। পলিদি আমার বাঁড়া মুখ থেকে বের করে দিয়ে চরম সুখের উত্তেজনায় হাফাতে থাকল। আমার মুখেই গুদ চেপে ধরে আরও কিছুক্ষণ শুয়ে থাকল পলিদি। আমি ওর ক্লুঙ্গির তলায় হাত দিয়ে ওর পোঁদে হাত বোলাচ্ছি।
একটু পরে পলিদি নড়েচড়ে উঠল। আমার মুখের উপর থেকে উঠে আমার পাশে শুয়ে আমার মুখটা ধরে চুমু খেতে খেতে আমার মাথায় হাত বুলিয়ে আদর করতে থাকে পলিদি। আমি বলি, “কেমন লাগল আমার আদর?”
পলিদি মিষ্টি হেসে আমাত কপালে চুমো দিয়ে বলল, “খুব মিষ্টি! একদম আমার সোনাভাইটার মতো মিষ্টি…”
“মিষ্টির এখনও কিছুই হয়নি, পলিদি… এখনও তো ঢোকাইনি… আগে তোমাকে আয়েশ করে একঘণ্টা ধরে করব… তোমার গুদে গরম মাল ঢেলে তোমাকে পোয়াতি করে দেব, তারপর আমার এই অশ্বলিঙ্গ দিয়ে তোমার কচি আচোদা পোঁদ মারব, যেভাবে তোমার ধুমসী মা-র পোঁদ মেরে খানকীটাকে সুখ দিয়েছি, সেইভাবে সারারাত তোমাকে উলটে-পালটে চুদে, গাঁড় মেরে দেব… তখন দেখবে মিষ্টি কাকে বলে…”
পলিদি আমাকে বুকে জড়িয়ে ধরল। বলল, “দে, ভাই, তাই দে… আজ সারারাত ধরে তোর দিদিকে চুদে চুদে হোড় করে দে। দিদিকে চুদে চুদে আজকেই তোর বাচ্চা পুরে দে দিদির গুদে। তারপর দিদির কুমারী পোঁদে তোর বাঁশের মতো বাঁড়া ঢুকিয়ে দিয়ে দিদির গাঁড় মেরে খাল করে দে… আহহহহহ… আজকে যে আমার কপালে এত সুখ আছে, তা কে জানত… আয়, ভাইটি আমার… দিদিকে আচ্ছা করে চোদ আজ সারারাত।”
পলিদি চিত হয়ে শুয়েছে। আমি ওর ফাঁক করে ধরা দুই পায়ের ফাঁকে হাঁটু ভাঁজ করে জানু পেতে বসেছি। পলিদি পা ফাঁক করে হাট ভেঙে উপরে তুলে পায়ের পাতা বিছানায় ভর দিয়ে রেখে শুল। আমি ওর উরুর নীচে জানু ঢুকিয়ে দিয়ে এগিয়ে গেলাম। পলিদি নিজের হাতে নিজের হুকখোলা ব্লাউজ খুলে ফেলল শরীর থেকে। হাতে করে থুতু নিয়ে নিজের গুদের মুখে মাখিয়ে নিয়ে পাছা তুলে ধরল। আমি হাত বাড়িয়ে একটা বালিশ নিয়ে ওর পাছার তলায় দিয়ে দিলাম। পলিদি চোখ বুজল।
আমি এবার পলিদির লালা মাখা বাঁড়াটা মুঠো করে ধরে বাঁড়ার মাথাটা ওর কেলিয়ে ধরা গুদের মুখে সেট করে আলতো করে মারলাম এক ঠাপ। পুচ্ করে বাঁড়ার মুন্ডি গেঁথে গেল পলিদির গুদে। পলিদির শ্বাস আটকে গেল। ও মুখ দিয়ে ‘ওঁক’ করে আওয়াজ করে কোমর তোলা দিয়ে পাছা তুলে দিল বিছানা থেকে। আমি ওর পাদুটো তুলে ধরে ওর ধরে নরম থাই ফাঁক করে ধরে বাঁড়া টেনে আবার একটা ঠাপ দিলাম। এবার চড়চড় করে পুরো বাঁড়াটা পলিদির গরম, রস গড়াতে থাকা গুদের মধ্যে ঢুকে গেল। পলিদি “আঁক্… আহহহহহহহহহ… হহহহহ… আইইইইইইওওওওওওওওওওওওওওও… মাআআআআআআ…” করে একটা আওয়াজ করল তারপর আমাকে আঁকড়ে ধরল চার হাতপায়ে। আমার কাঁধের পাশ দিয়ে মুখ তুলে আমার পিঠে হাত বোলাতে বোলাতে বলল, “চোদ, বিট্টু! ভাল করে চোদ, মনের সুখে দিদিকে চুদে দে আজকে। আহহহহহ… তোর বাঁড়া দেখার পর থেকে আমার গুদের রস আর বাঁধ মানছে না রে! ঠাপা, ভাই আমার… মন ভরে দিদিকে সারারাত চুদে নে। আমি আজকেই তোর বীর্যে পেট করতে চাই… চোদ শালা, মাদারচোদ ভাই… আমার ডাঁসা মা-কে চুদেছিস, এবার সেই মা-র ডাঁসা মেয়েকেও চুদে সুখ দে… আহহহহহহ… কী বড় আর মোটা রে তোর বাঁড়াটা… আমার পেট যেন ফুলে উঠছে… আহহহহহ… কর, কর… ভাই… মন দিয়ে করতে থাক ঠাপিয়ে ঠাপিয়ে গুদের ফেনা তুলে দে আমার…”
আমি বললাম “এই তো খানদানী মাগীর মতো কথা। আজ আমার অনেক দিনের ইচ্ছে পূরণ হবে। সারারাত ধরে চুদেচুদে তোমার গুদের ছাল তুলব। তোমার পেটে বাচ্চা ভরে দিয়ে তারপর তোমার পোঁদের সিল কেটে তোমাকে পুরো জাতখানকী বানিয়ে নেব…”
এবার আমি পাছা তুলে ঠাপ মারলাম। পলিদি কঁকিয়ে উঠল আবার, “আইইইইই… ওওওওওওওও… মাআআ… গোওওওওওওওও…হহহহহহহহ… সসসসসসসসসসসসসস…” আমি কোমর তুলে এবার ঠাপাতে শুরু করি। ওর টাইট গুদ থেকে বাঁড়া টেনে টেনে ঠাপাচ্ছি আমি। পলিদি কেমন কাতরাচ্ছে। মাগী যে খুব সুখ পাচ্ছে তা ওর আধবোজা চোখ আর ঠোঁট কামড়ে মুখ তুলে চাপা কাতরানি শুনেই বুঝে গেছি আমি। আমি খাট কাঁপিয়ে চুদে চললাম। পলিদি একটু পরে ধাতস্থ হয়্যে গুদের ঠোর দিয়ে আমার বাঁড়া কামড়ে কামড়ে ধরতে থাকল। আমার চুলে বিলি কাটতে কাটতে আরামের শীৎকার তুলে বলতে থাকল, “আহহহহহহ… বিট্টুসোনা… ভাই আমার… জোরে মার… তোর খানকীদিদির গুদে জোরে ঠাপ দে… আহহহহহহ… উইইইইইইইইই মাআআআআআআআআ… ওহহহহহহহহহহহহহ… সসসসসসসসসসসসসস… চুদে চুদে খাট ভেঙে ফেল ভাইটি আমার… আহহহহহহ… কী সুখ দিচ্ছিস, ভাই… আমার গুদে তোর বাঁড়াটা পুরো খাপে খাপে ভসে গেছে রেএএএএএএএএ… এএএএহহহহ… সসসসসসসসসস… মার, মার… জোরে জোরে মার আমাকে, আজকেই আমার পেটে বাচ্চা ভরে দে সোনা…”
পলিদিকে আদর করতে করতে আমি এবার খাট কাঁপিয়ে চোদার স্পিড বাড়িয়ে দিয়েছি, পকপকপকপকপকাৎ… পকপকাপকপকাৎপক… পকপকপকাৎপক… ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্… পকাৎ-পকাৎ… ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্… পকপকপকপকপকপকপকপক… পকপকাপকপকাৎ…পকাৎ-পকাৎ করে ঠাপ মারছি, ঘরের মধ্যে শুধু চোদার আওয়াজ হচ্ছে, থ্যাপ-থ্যাপ-থ্যাপ-থ্যাপ-থ্যাপ-ভকাৎ-ভকাৎ-থ্যাপ-থ্যাপ-থ্যাপথ্যাপ -থ্যাপ-থ্যাপ-থ্যাপ-থ্যাপ-ভকাৎ-ভকাৎ-থ্যাপ-থ্যাপ-থ্যাপ… আর খাট কাঁপার ক্যাঁচ-ক্যাঁচ শব্দ। সেইসঙ্গে যোগ দিয়েছে পলিদির শীৎকারের শব্দ, “ওগো বিট্টুসোনা… আরো জোরে আরও জোওওওওওওওওওড়ে ঠাপাও, চুদে চুদে আমাকে মেরে ফ্যালো। আমি আর সহ্য করতে পারছি না, ল্যাওড়াটা আজ আর গুদ থেকে বের কোরো না… আআআআআআআআহহহহ… কী সুখ দিচ্ছ দিদিকে আজ… মাআআআআ গোওওওওওওওওও… ওহহহহহহহহহহ… সসসসসসসসস… মারো, জোরে জোরে ঠাপাও… আহহহহহহহহহ… আইইইইইই… হহহহহ… সসসসসসসসসসস… উইইইইইইইইইইইই মাআআআআআআআআআআআ… আইইইইইইইই ওওওওওওওওওওওওওও…” এইসব বলতে বলতে পলিদি গুদের জল খসিয়ে দিল।
আমিও উত্তেজনার চরমে, একনাগাড়ে পলিদির গুদে পকপকপকপকপকাৎ… ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্ পকপকাপকপকাৎপক… পকপকপকাৎপক… ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্ পকাৎ-পকাৎ ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্ পকপকপকপকপকপকপকপক… ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্… পকপকাপকপকাৎ…পকাৎ-পকাৎ পকাৎ-পকাৎ করে ঠাপের পর ঠাপ মেরে চলেছি, দরদর করে ঘামছি আমি। বিছানা ভিজে একশা হয়ে গেছে।
আমি কিচ্ছু জানি না, শুধ জানি যে, পলিদিকে জীবনের সবচেয়ে সুখের চোদন দিতেই হবে আজকে। এরপর থেকে যেন আমার চোদা খাওয়ার জন্য ও হন্যে হয়ে যায়। পলিদি গুদের রস ফেদিয়ে একটু কেলিয়ে পড়েছিল। আমার ক্রমাগর ঠাপে ও আবার চাঙ্গা হয়ে উঠেছে। নীচ থেকে তলঠাপ দিতে দিতে আবার আমার বাঁড়া কামড়ে ধরছে গুদের পেশী টান করে। আমি কোমর তুলে তুলে ঠাপাতে থাকলাম। এভাবে আরও প্রায় মিনিট কুড়ি একনাগাড়ে পকপকপকপকপকাৎ… ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্ পকপকপকাৎপক ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্ পকপকাপকপকাৎপক… পকপকপকাৎপক… ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্ পকাৎ-পকাৎ পকপকপকপকপকাৎ… ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্ পকপকাপকপকাৎপক… পকপকপকাৎপক… ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্ পকাৎ-পকাৎ পকপকপকপকপকাৎ… ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্ পকপকাপকপকাৎপক… পকপকপকাৎপক… ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্ পকাৎ-পকাৎ পকপকপকপকপকাৎ… ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্ পকপকাপকপকাৎপক… পকপকপকাৎপক… ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্ পকাৎ-পকাৎ করে পলিদির গুদ চোদার পর শরীর কেঁপে উঠল, বাঁড়াটা গুদের মধ্যেই ফুলে উঠল। পলিদির মাইদুটো দু-হাতে শক্ত করে টিপে ধরে চেঁচিয়ে উঠলাম, “পলিদিই-ই-ই-ই-ই-ই-ই খানকী চুৎমারানী, গুদমারানী মাগী, বাঁড়ার ফ্যাদা আসছে রে… ধর ধর… বাঁড়াটা গুদ দিয়ে কামড়ে ধর… ঢালছি তোর মালপোয়া গুদে, ধর ধর… নে, তোর গুদে বাচ্চা পুরে দিচ্ছি রে শালী… তোর মাকে দিতে পারিনি, তোকেই দিলাম আমার বাচ্চা… আহহহহহহ… ধর ধর…” বলতে বলতে গলগল করে গুদ ভর্তি করে ফ্যাদা ঢেলে দিলাম। পলিদিও শরীরটা বেঁকিয়ে তুলে ধরে আমাকে আঁকড়ে ধরে শীৎকার তুলতে তুলতে ছড়ছড় করে গুদের রস ফেদিয়ে পাছা থেবড়ে পড়ে গেল। তারপর কিছুক্ষণ দুজনেই নেতিয়ে পড়ে রইলাম।
একটু পরে পলিদি উঠে বসে। ওর উরুর ফাঁক দিয়ে গল-গল করে আমার থকথকে বীর্য গড়িয়ে পড়ছে। ও দেখে হাত দিয়ে খানিকটা বীর্য গুদ থেকে তুলে এনে মুখে দিয়ে চেটে নিল। তারপর বলল, “বাব্বাহহহহ! ক্যোঁৎ মাল ঢেলেছিস রে! এ তো দসজনের পেট বাঁধানোর মতো মাল।”
আমি ওর পাশে বসে বলি, “কেমন হয়েছে বললে না তো!”
পলিদি আমার মাথাটা বুকে টেনেনিয়ে বলল, “খুইব সুখ দিয়েছিস রে, ভাই! এত সুখ আমি কোনোদিন পাইনি। আমার বর খুব ভাল, খুব সুন্দর করে, আদর করেই আমাকে চোদে। কিন্তু এই যে বুনো মোঢের মতো তুই করলি, এ আমি ভাবতেই পারিনি… কেউ এরকমভাবে করতে পরে, আমি স্বপ্নেও ভাবিনি রে… উহহহহ… আমার মনে হচ্ছে, তোকেই বিয়ে করে পালিয়ে যাই, সারাজীবন এরকম চোদন তো খেতে পারব রে!”
আমি কিছু না বলে সিগারেট ধরালাম। পলিদি আমার মুখ থেকে সিগারেট নিয়ে টেনে খাট থেকে নামল। হাত দিয়ে গুদ চেপে ধরে বলল, “আমি পোঁদে একবার ড্যুস দিয়ে আসব রে ভাই? তুই প্রথমবার পোঁদ মারবি… তাই ভাবলাম একটু ড্যুস দেব কি না…”
“দাও না! তাতে কী আছে ভালই তো।”
“দাঁড়া। আমি ড্যুস দিয়ে আসি। তারপর পোঁদ মেরে তোর পলিদিকে সুখ দে। তারপর সারারাত কেবল গুদে মাল ঢালবি আজকে তুই… দেখি পেট হয় কি না হয়…”
পলিদি বাথরুমে চলে গেল। আমি সিগারেট টানতে টানতে গেলাসে মদ ঢেলে বাথরুমের দিকে এগিয়ে যাই। দরজা খুলেই পলিদি বাথরুমে ঢুকেছে। কমোডে বসে পলিদি হ্যান্ড-ফসেট দিয়ে গুদ ধুয়ে ফেলছে। আমি ঢুকতে মুখ তুলে তাকিয়ে হাসল। বলল, “আয়। তুই নিজে হাতে আমাকে ড্যুস দিয়ে দিবি আয়।”
পরনের লুঙ্গি খুলে রেখে পলিদি এখন পুরো নগ্ন। আমিও নগ্ন। আমি এগিয়ে গেলে পলিদি আমাকে ড্যুসটা ধরিয়ে দিল। আমি ড্যুসে জল ভরে পাম্প করে দেখলাম জল বের হয় কি-না। তারপর এগিয়ে গেলাম। পলিদির হাতে মদের গেলাস ধরিয়ে দিয়ে বললাম পোঁদ তলে সামনে ঝুকে দাঁড়াতে। পলিদি পোঁদ তুলে সামনে ঝুঁকে কমোড ধরে দাঁড়ায়। আমার সামনে পলিদির সুডল, লদলদে পাছা। আমি বাম হাতের দুই আঙুলে পোঁদের ফুটো ফাঁক করে ধরে ড্যুসের সরু মুখটা ঢুকিয়ে দিলাম পোঁদে। পোঁদের এই এক ব্যারাম, সরু হোক, কি মোটা, বাইরের কিছু ঢুকতে গেলেই পোঁদ কুচকে ভেতরে ঢুকে যাবে। পলিদির পোঁদেও তাই হল।
আমি তবুও চেপে ঢুকিয়ে দিয়ে পাম্প করে পোঁদের ভেতরে ড্যুস পুশ করলাম। ভাল করে ড্যুসের সবটুকু তরল ওর পোঁদে পাম্প করে ড্যুস বের করে নিলাম। পলিদি ঘুরে কমোডে বসে পড়ল আর ওর পোঁদের ভেতর থেকে ছড়ছড় করে পাম্প করা জল বেরিয়ে এল। পলিদি আমার ঘুরে আগের মতো দাঁড়াল। আমি ড্যুসে জল ভরে আবার ওর পোঁদে পাম্প করলাম। পলিদি কমোডে বসে পেটে চাপ দিয়ে পোঁদের ভেতরের জল বের করে দিল কুঁতে-কুঁতে সবটুকু জল বের করে দিয়ে আবার ঘুরে পোঁদ তুলে বসল। চার-পাচ বার পোঁদে ড্যুস দিয়ে দিলাম আমি আর পলিদি কুঁতে-কুঁতে সেই জল বের করে পোঁদ সাফ করে নিল।
পলিদি টিস্যু পেপারে পোঁদ, গুদ মুছতে মুছতে হাতে ধরা গেলাস থেকে মদটুকু ঢকঢক করে গিলে ফেলল। বলল, “বিট্টু, বোতলটা ধরে নিয়ে আয়। এখানেই শেষ করে যাই।” আমি ঘর থেকে মদের বোতলটা নিয়ে এসে গেলাসে ঢাললাম। পলিদি দেখলাম ছেড়ে রাখা লুঙ্গিটা কোমরে গিঁট দিয়ে সামনে কুঁচি দিয়ে পরে দেওয়ালে হেলান দিয়ে দাঁড়িয়ে সিগারেট টানছে। আমি গেলাস ধরিয়ে দিলাম ওকে। গেলাসে মদ ঢাললাম অর্ধেকটা। পলিদি জল সোডা না-মিশিয়েই ঢকঢক করে মেরে দিল। আমি আমার গেলাসে মদ ঢেলে গেলাসটা ওর দিকে এগিয়ে নিয়ে বললাম, “এই মদে নেশা হচ্ছে না, পলিদি। একটু পাঞ্চ করে দাও…”
পলিদি সিগারেটের ধোয়া ছাড়তে ছাড়তে মিষ্টি হেসে গেলাসটা হাতে নিয়ে বলল, “পুরো বানচোদ ছেলে একটা! খালি মেয়েদের মোতা দেখে আর মুত খেয়ে পাগল হয়ে গেল। কী পাস রে এতে?”
আমি ওর খোলা বুকে দুইহাত দিয়ে মাইদুটো আদর করে ধরে ডলতে ডলতে বলি, “এই যে, তোমাকে চুদে চুদে হোড় করে দিলাম, এত সুখ দিলাম, এইসব আসে কোথা থেকে? এই তোমার মতো অপ্সরাদের মোতা দেখে আর মুত পেটে গেলে তবেই এমন তাগত আসে শরীরে, বুঝলে সুন্দরী?”
পলিদি খিলখিল করে হেসে ফেলল। বলে, “তুই যা কথা শিখেছিস, একদম পাক্কা মাগীবাজ হয়ে গেছিস এই কয়দিনে। দাঁড়া, তোকে আমি প্রাণ ভরে আমার মুত খাওয়াব এবার থেকে।” বলে পলিদি গেলাস নিয়ে লুঙ্গির তলায় দুইপায়ের ফাঁকে ঢুকিয়ে পা ফাঁক করে গুদের নীচে গেলাস পেতে ধরল। তারপর খুব সাবধানে একটু একটু করে মুত ফেলতে থাকল আমার গেলাসের মদের ভেতরে। গেলাসটার তলায় সামান্য মদ আর বাকিটা পলিদির গরম মুতে ভরে গেল। গেলাস ভরে মুতে পলিদি গেলাস এগিয়ে দিল। আমি গেলাস নিয়ে একনিঃশ্বাসে পুরো তরলটুকু গলায় ঢেলে দিলাম। পলিদি আমার মাথায় হাত বুলিয়ে দিতে থাকল।
গেলাস ফাঁকা করে আমি পলিদির হাতে গেলাস এগিয়ে দিই। পলিদিও সঙ্গেসঙ্গে গেলাসটা লুঙ্গির তলায় গুদের সামনে রেখে সামনে ঝুঁকে গেলাসে মুততে থাকে। আমি লুঙ্গি সরিয়ে দেখছি ওর মোতা। গেলাসের ভেতরে চন্চন করে পেচ্ছাপ করছে ও। গুদ থেকে তীব্র শব্দে তীক্ষ্ণ সিঁইইইইইইই… সিঁইইইইইইইই শব্দে মুত বের হচ্ছে। গেলাস মুহূর্তে ভরে গেল। পলিদি পেট টেনে মুত আটোকে রেখেছে দেখে আমি গেলাস সরিয়ে ওর সামনে বসে পড়ি। মুতে টইটুম্বুর গেলাস থেকে একটু একটু নোনতা হলুদ গরম মুত চুমুক দিয়ে খেয়ে নিলাম দ্রুত। তারপর মুখ ঢুকিয়ে দিয়েছি পলিদির দুই-পায়ের ফাঁকে।
পলিদিও পা ফাঁক করে আমার মুখের সামনে গুদ এগিয়ে দিল। পাছা ঠেলে গুদ ঠেলে তুলে দু-আঙুলে গুদ টেনে ধরে আমার হা-করা মুখের সামনে গুদ এনে মুখ তাক করে ছড়ছড় করে মুত ছাড়তে থাকল। আমি ক্যোঁৎক্যোঁৎ করে গিলতে থাকলাম ওর গরম পেচ্ছাপ। একহাতে আমার মাথাটা ধরে নিজের গুদের দিকে টেনে ধরে প্রাণ ভরে পেচ্ছাপ করতে থাকল আমার মুখে। চোখ বুজে পেট হালকা করে যেতে থাকল পলিদি। আমিও প্রাণ ভরে ক্যোঁৎ ক্যোঁৎ করে গিলতে থাকি ওর অমৃতের মতো পেচ্ছাপ।
পলিদির মোতা শেষ হলে ও আমার মুখটা গুদে চেপে ধরে চুল খামচে ধরল। আমি মুখ বাড়িয়ে ওর গুদ চুষতে থাকলাম চুক-চুক করে। পলিদি আরামে কাতরাতে থাকল, “আহহহহহ… ভাইটি… চোষ, সোনা… খানকীদিদির গুদ ভাল করে চোষ… আহহহহহ কী সুখ পেলাম রে তোর মুখে মুতে… এত গরম আমি জীবনে খাইনি, বিশ্বাস কর… উহহহহহহহহ… তোর সঙ্গে কী যে সব করছি… ভাবতেই মাথা ঘুরে যাচ্ছে রে… ওহহহহহ…”
আমি ওর পাছা ছানতে ছানতে গুদ চাটতে থাকলাম। একটু পরে পলিদির গুদ থেকে হড়হড় করে রস গড়াতে থাকল। ওর গুদ চেটে চেটে ফর্সা করে দিতে থাকলাম আমি আর ও আমার চুলের মুঠি ধরে আমার মুখটা গুদে চেপে ধরে দাঁড়িয়ে সুখ নিতে থাকল। আমার খরখরে জিভের চাটায় পলিদির গুদের কল খুলে গেছে। ও সমানে কাতরে চলেছে, “আহহহহহহ… মাআআআআআআআআ… চাটো, ভাইটি আমার, দিদির গুদ চেটে চেটে ফর্সা করে দাও… ওহহহহহহহহহহহ… কী সুখ দিচ্ছিস রে মাইরি… ইইইইইইইইই… হহহহহহহহহহ… আহহহহহহহ… হহহহহহ… আইইইইইইইইই ওওওওওওও… মাআআআআআআআআআ…” আমি সপ্সপ করে চেটে চলেছি ওর চমচম গুদ। ওর পাছা ঠাপিয়ে গুদ তোলা দেওয়া দেখেই বুঝে গেছি ও বেশীক্ষণ ধরে রাখতে পারবে না। আমি জিভ বুলিয়ে দিচ্ছি ওর গুদের ভেতরে, গুদের ঠোটদুট চুষে, ক্লিট-টা নাড়িয়ে চেটে, গুদের ভেতরের দেওয়ালে জিভ বুলিয়ে ওকে পাগল করে দিচ্ছি। পলিদি হিস্হিস করতে করতে আমার চুলের মুঠি ধরে আমার মাথাটা গুদে চেপে ধরে পোঁদ ঠেলা দিয়ে নিজে পেছনে বেঁকে দেওয়ালে পিঠ ঠেকিয়ে আমার মুখে গুদ তোলা দিতে দিতে ছড়ছড় করে রস ছেড়ে দিল। আমার মাথা চেপে ধরে পলিদি থরথর করে কাঁপছে। আমি ওর গুদ চেটেচেটে সাফ করে দিতে দিতে বুঝলাম পলিদি দাঁড়াতে পারছে না। আমি ওকে ধরে রাখি। একটু পরে পলিদি আমার চুলের মুঠি চেহড়ে দিল। হাফাতে হাফাতে বলল, “উহহহহহহহহহ… বিট্টু… কী ভাল যে লাগছে তোর সঙ্গে করতে… তোর সবকিছুই কী সুন্দর… কী ভাল গুদ চাটিস রে… আহহহ… এবার আমাকে ঘরে নিয়ে চল, ভাই… আমি দাঁড়াতে পারছি না। ওহহহহহহহহহহ… কী যে শান্তি হচ্ছে গুদের রস ফেদিয়ে…”
আমি ওকে পাঁজাকোলা করে এনে খাটে শুইয়ে দিলাম। পলিদি খাটে চিত হয়ে শুয়ে দুইহাত বাড়িয়ে আমাকে ডাকছে। আমি ওর খোলা বুকে মুখ নামিয়ে চুষতে থাকি ওর ম্যানার বোঁটা দুটো। সেই সঙ্গে চটয়াক্তে থাকলাম মুঠো করে ওর ডাঁসা মাই। একটু পরেই পলিদি কুঁইকুঁই করতে থাকল। আমি ওকে উপুড় করে শুইয়ে লিঙ্গির উপর থেকেই লদলদে পাছা ছানলাম খানিকক্ষণ। তারপর ওকে ধরে বিছানায় চারহাতপায়ে কুত্তীর মতো বসিয়ে দিলাম। ওর লুঙ্গি পাছার উপর থেকে সরিয়ে একপাশে গুটিয়ে দিয়ে উন্মুক্ত করে দিলাম ওর সুন্দর লদলদে ডাঁসা পাছা। দুইহাতে ধরে ছানতে থাকলাম ওর পোঁদ। কী সুন্দর ভরাট পাছা পলিদির! আর কী নরম! হাঁটলে যেভাবে দুইদিকে দোলে ওর পোঁদ, তাতে বোঝাই যায়, কেমন নরম হবে। ওর পাছা খানিকক্ষণ চটকানোর পর আমি মুখে আঙুল পুরে থুতু মাখানো আঙুল পচ করে ওর পোঁদের উপর চেপে ধরে ঢুকিয়ে দিলাম। পলিদি “উহহহহহহহহ… হহহহহহহহহহহহ… হাহহহহহ… আহহহহহহহহ… উফ্-উফ্…” করতে লাগল।
কালো কুচকানো পোঁদের গর্তে জিভ ঠেকাতেই পলিদি হিস্ হিস্ করে উঠল। কুত্তার ল্যাজের মতো করে পোঁদটাকে নাড়াতে লাগল। আমি মন দিয়ে দেখছি ওর পোঁদ। দুইহাতে পাছা টেনে ফাঁক করে ধরে মুখ নামিয়ে চাটতে থাকলাম পাছার চেরা বরাবর। পলিদি বালিশে মুখ গুঁজে পড়ে থাকল। আমি ওর পোঁদ চিরে ধরে এবার কালো পুটকির উপর থেকে চাটলাম। একটু ফাঁক করে পোঁদের ভেতরে জিভ দিয়ে চেটে চেটে ওকে পাগল করে দিতে থাকলাম। পলিদি গোঙাচ্ছে। ওর বালের জঙ্গলে ঘেরা গুদ, পোঁদ চেটে চেটে লালা মাখিয়ে দিচ্ছি আমি। পলিদি গোঙাচ্ছে, “আহহহহহহহহহ… কী করছিস বানচোদ… শালা, পোঁদে এতক্ষণ মুখ না দিয়ে বাঁড়া ঢুকিয়ে দে রে বোকাচোদা… দিদিকে আর টর্চার করিস না ভাই… আহহহহহহ… আর চাটিস না… আহহহহ…”
আমি বুঝলাম, মাগী পোঁদ মারানোর স্বপ্নে বিভোর হয়ে আছে। তাহলে আব্র ওর পোদেই লাগানো যাক। ওর পেছনে হাঁটু ভর দিয়ে দাঁড়িয়ে আমর বাঁড়া বাগিয়ে নিলাম। ওর পোঁদ যথাসম্ভব ফাঁক করে কোমর ভেঙে নিচু করে পোঁদ তুলে আছে পলিদি। আমি হাতে করে থুতু নিয়ে আমার বাঁড়াতে মাখিয়ে নিলাম। তারপর খুব মন দিয়ে বাঁড়া বাগিয়ে পলিদির ফাঁক করে ধরা পোঁদের ফুটোয় বাঁড়া চেপে ধরলাম। মুন্ডিটা একটু গেঁথে যেতেই পলিদি কোমর নিচু করে পোঁদ নামিয়ে নিয়ে কঁকিয়ে উঠল, “আহহহহহ… মাআআ… আস্তে, ভাই…”
আমি ওর দিকে মনোযোগ না দিয়ে আস্তে আস্তে চাপ দিচ্ছি যাতে পলিদির না লাগে। আমার বাঁড়াটা পুচ্ করে গেঁথে গেছে, আর পলিদির কাতরানি বেড়ে চলেছে। এখনও ওর পোঁদে বাঁড়া ঢোকানো হয়নি। আমি পলিদিকে বললাম, “এইইইই… পলিদি, পোঁদের পেশি ঢিলে দাও… এত টেনশনের কী আছে? আমি তো আছি, নাকি? এই বাঁড়া দিয়ে আমি নিজের মা-র পোঁদের সিল কেটেছি, তোমার মা-র পোঁদের সিল কেটেছি, এবার তোমার পোঁদের সিলটাও কাটতে দাও…” আমার কথা শুনে পলিদি মনে হল একটু উত্তেজিত হয়ে এবার পোঁদের পেশি ঢিলে দিল। মাসলগুলো রিলাক্স করতে আমি একটু চাপ দিলাম। এবার একটু ভেতরে ঢুকল বাঁড়াটা। পলিদি ঠোঁট কামড়ে শীৎকার তুলছে। স্বাভাবিক… প্রথমবারের পোঁদ মারানো… তারউপর আমার এই অশ্বলিঙ্গ। ওর মা-ও এরকম ছটফট করেছিল। ওর তো কচি বয়েস…
আমি ওর কোমর চেপে ধরে আর একটু চাপ দিয়ে দেখলাম, আমার লিঙ্গ ওর পোঁদের ভেতরে ঢুকছে। পোঁদের ফুটোর কালো কোঁচকানো জায়গা ফাঁক করে তার ভেতরে আমার মুন্ডির পুরোটা গেঁথে গেছে। আমি বাঁড়াটা টেনে বের করে নিলাম, এবার আবার ফুটোটাতে মুণ্ডিটা সেট করে হালকা চাপ দিয়ে ঢোকালাম। আমার বাঁড়ার অনেকটা ঢুকে গেছে। পলিদি কাতরাচ্ছে, “আহহহ… আইইইইই ওওওওওওওও… মাআআআআআআ…” বুঝলাম ওর একটু ব্যথা লাগছে। তবুও আমি পোঁদে বাঁড়া ঢকাতে থাকলাম। পলিদি এবার বলল, “আহহহহহহহহহহহ… বিট্টু, সোনাভাই আমার… খুব কষ্ট হচ্ছে রেএএএ… এহহহহহ…”
ঠিক ওর মা যেভাবে বলেছিল, পলিদিও সেইভাবে করুণ গলায় কষ্টের কথা বলছে। আমি ওর মাথায় হাত বুলিয়ে বললাম, “আরেকটু সহ্য করো, আমার সোনাদিদি…” বলে দুহাত দিয়ে ওর পাছাটা দুদিকে টেনে ধরে আলতো চাপ দিলাম, তাতে বাঁড়াটার অনেকটাই ঢুকে গেল ওর পোঁদের ভিতরে, ও একটা বড়ো শ্বাস ফেলল, মনে হল ও ব্যাপারটা বুঝতে পারল যে, ওর পোঁদের সিল কাটা হয়ে গেল। ও স্বস্তির শ্বাস ফেলল। ঠিক ওর মা-র খানদানি ডাঁসা পোঁদের সিল যেভাবে কেটেছি সেইভাবেই পলিদির পোঁদের সিল-ও কাটা হয়ে গেল আমার হাতেই…
আমি আরেকটু কসরত করে চাপ দিয়ে দিয়ে আস্তে আস্তে পুরো বাঁড়াটা গেঁথে দিলাম। ওর পেট নির্ঘাত ফুলে উঠেছে। পলিদি উত্তেজনায় হাফাচ্ছে। বারবার পোঁদ নাড়িয়ে কোমর ঘুরিয়ে চলেছে। আমি ওর কোমর চেপে ধরে খুব সাবধানে বাঁড়াটা বের করে নিলাম পুরোটা। পলিদির পোঁদ থেকে পক্ করে আমার বাঁড়া বের হতেই পলিদি দীর্ঘশ্বাস ফেলল, “আহহহহহহ… হহহহহহ…” মনে হল পেট থেকে কীসের ভার হালকা হয়ে গেছে ওর।
আমি দেরী না করে ওর পোঁদের গর্থে খানিকটা থুতু মাখিয়ে ঠাটানো বাঁড়ার মাথাটা পোঁদের মুখে সেট করে মারলাম এক ঠাপ। বাঁড়ার মুন্ডিটা ঢুকেই আটকে গেল পোঁদের মধ্যে। পলিদি ব্যাথায় কঁকিয়ে উঠে চিৎকার করে বলতে লাগল, “ওরেএএএএ… এহহহহহহহহহহ… বোকাচোদা! এটা কি তোর মা-র ভোদকা পোঁদ পেয়েছিস? আহ্ হহহহ… একটু আস্তে ঢোকা রে খানকির ছেলে।”
আমি কথা না-বলে বাঁড়া টেনে টেনে ওর হাঁ-হয়ে থাকা পোঁদে বাঁড়া ঢুকিয়ে-বের করে করে পোঁদটা সেট করে নিলাম। ওর পোঁদ আমার বাঁড়ার সঙ্গে এবার সেট হয়ে গেল। পলিদির খানদানি গাঁড় চিনে গেল ওর সিল কাটা বাঁড়াকে। আমিও ঠাপ চালু করলাম ধীরে ধীরে। টেনে টেনে বাঁড়াটাকে পোঁদের মুখ পর্যন্ত এনে আবার ধীরে ধীরে পোঁদের ভেতর গেঁথে দিয়ে পোঁদের ভিতরের মাংস ভেদ করে ওর পোঁদ মেরে চললাম। পলিদি পোঁদ উচু করে আমার ঠাপের তালে নাড়াচ্ছে। হাঁটু ভর দিয়ে দাঁড়িয়ে মনের সুখে পলিদির পোঁদ মেরে চলেছি। এখন ঠাপাতে তেমন সমস্যা হচ্ছে না। ওর পোঁদ ঢিলে হয়ে গেছে, ভেতরেটা যেন রস কাটছে। আমি ঠাপিয়ে ঠাপিয়ে পলিদির পেট ফুলিয়ে দিতে থাকি আর পলিদি পাছা নাড়য়ে সুখের জানান দিচ্ছে ক্রমাগত।
গরম মাংসের তাল কেটে কেটে আমার বাঁড়া ওর পোঁদের ভিতর ঢুকছে আর বেরোচ্ছে। খানিকক্ষণ ধরে এইভাবে যত্ন করে কোমর ঘুরিয়ে ঘুরিয়ে পলিদির গাঁড় মেরে যাচ্ছি। পলিদি আমার দিকে ঘাঁড় ঘুরিয়ে বলল, “শালা মাদারচোদ ভাই আমার… আমার মা-র পোঁদের সিল কেটেছিস, এবার আমার পোঁদের সিল কেটে দিলি খানকীর ছেলে… এবার তো জোরে জোরে দিদির গাঁড় মার রে বানচোদ… কী সুখ যে দিচ্ছিস দিদির পোঁদ মেরে, সে আর কী বলব… আহহহহহ… মার, মার শালার ছেলে, পোঁদ মেরে খাল করে দে দিদির… ওহহহহহহহহ… আহহহহহ… এহহহহ… সসসসসসসসসসস… মা গো দেখে যাও, তোমার ননদের ছেলে তোমার পোঁদ মেরে শান্তি পায়নি, আজকে আমার পোঁদ মেরে খাল করে দিল গো… ওওওওও পিসিমণি গোওওওওও, দেখে যাও, ইসসসসসসসস… তোমার ছেলে কেমন পোঁদ মারছে আমার… আহহহহ… ওহহহহহহহহহ… হহহহহহহহহহ…” পলিদির কেঁপে ওঠা দেখেই বুঝলাম মাগী আমার বাঁড়া পোঁদে নিয়ে গুদের রস ফেদিয়ে ফেলল। ও হাফাচ্ছে। আমি ওর পেটের তলায় হাত দিয়ে ওর কোমর ঠেলে উপরে তুলে পোজিশন এডজাস্ট করে নিলাম।
ওর মুখে কাঁচা খিস্তি শুনে আর ওর রস ফেদিয়ে দেওয়ায় আমিও গরম খেয়ে গেছি। বাঁড়াটা পলিদির সদ্য সিল কাটা পোঁদের মধ্যে ঠাসতে লাগলাম। একটু একটু করে স্পিড বাড়িয়ে পকপকপকপকপকাৎ… ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্ ভক্ভক্ভকাৎ… পকপকপকাৎ পকপকাপকপকাৎপক… পকপকপকাৎপক… ভকাৎ-ভক্, ভকাৎ-ভক্… পকপকপকপকপকাৎ… ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্ পকপকপকাৎ ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্ পকপকপকাৎ ভকাৎ-ভক্ পকপকাপকপকাৎপক… পকপকপকাৎপক… ভকাৎ-ভক্, ভকাৎ-ভক্… করে ওর টাইট পোঁদটা ঠাপাতে লাগলাম। পলিদি চোদন-সুখে মাতাল হয়ে বলতে লাগল, “বানচোদ আরও জোরে জোরে ঠাপা, ঠাপ মেরে মেরে আমার পোঁদ ঢিলে করে দে। আমি আর সহ্য করতে পারছি না, চুদে ফাটিয়ে ফ্যাল্ আমার পোঁদ…”
এত টাইট পোঁদ ঠাপাতে বেশ কসরত হয়, আমি এই নিয়ে তিন-তিনটে আচোদা পোঁদ মেরে মেরে এক্সপার্ট হয়ে গেলাম একেবারে। আমি জানি যতই হোক, আজ থেকে পলিদির গুদে মাল ঢালা ছাড়া আমর আর কোনোর লক্ষ্য নেই। পলিদির পোঁদ থেকে আমি বাঁড়া বের করে নিয়ে ওর পেছনে কোমর ধরে দাঁড়াই। পলিদি ঘাড় ঘুরিয়ে তাকাল আমার দিকে। ওর চুলের খোঁপা খগুলে লম্বা চুলের গোছা ছড়িয়ে পড়েছে। আমি ওর চুল্গুলো জড় করে ধরলাম। তারপর ওর পিঠে হুমড়ি খেয়ে কানের কাছে মুখ এনে বলি, “পোঁদে মাল ফেললে তো আর তোমাকে পোয়াতি করতে পারব না, তাই এবার আচ্ছা করে তোমাকে কুত্তাচোদা করে গুদেই মাল ফেলি, কী বলো?”
পলিদি কিছু বলল না। আমি ওর পাছা ফাঁক করে ধরে পকাত করে গুদে বাঁড়াটা ঢুকিয়ে দিলাম। ও পিঠ নামিয়ে মুখ তুলে কাতরে উঠল, “ওহহহহহহহহহ…সসসসসসসসসসসস… মাআআআআআআআআ…”
আমি পলিদির কোমর চেপে ধরে এবার ঠাপানো শুরু করে দিলাম। ওর গুদ সদ্য রস ফেদিয়ে চপচপে ভিজে। আমার বাঁড়া পচ্পচ করে যাতায়াত শুরু করল। আমি খাট কাঁপিয়ে ওকে ডগি পোজে কুত্তাচোদা করতে থাকলাম।
সারা ঘরে কেবল পলিদির কাতরানির শব্দ আর আমাদের চোদাচুদির আদিম পকপকপকপকপকাৎ… ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্ ভক্ভক্ভকাৎ… পকপকপকাৎ পকপকাপকপকাৎপক… পকপকপকাৎপক… ভকাৎ-ভক্, ভকাৎ-ভক্… পকপকপকপকপকাৎ… ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্ পকপকপকাৎ পকপকপকাৎ ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্ পকপকপকপকপকাৎ… ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্ ভক্ভক্ভকাৎ… পকপকপকাৎ পকপকাপকপকাৎপক… পকপকপকাৎপক… ভকাৎ-ভক্, ভকাৎ-ভক্… পকপকপকপকপকাৎ… ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্ পকপকপকাৎ ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্… ভকাৎ-ভক্ পকপকপকাৎ পকপকাপকপকাৎপক… পকপকপকাৎ ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্ ভক্ভক্ভকাৎ… পকপকপকাৎ পকপকাপকপকাৎপক… ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্ ভক্ভক্ভকাৎ… ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্ ভক্ভক্ভকাৎ… পকপকপকাৎ পকপকাপকপকাৎপক… পকপকপকাৎ পকপকাপকপকাৎপক… শব্দ। অবিরাম এই চোদনসংগীত চলছে। আরও আদাঘণ্টা পলিদিকে কুত্তাচোদা করে ওর দুইবার জল খসিয়ে তবে আমি ওর গুদে মাল ঢাললাম।
দুইজনে ঘেমে-নেয়ে বিছানাপ ভিজিয়ে ফেলেছি। হাফাতে হাফাতে আমরা বিছানায় মুখ-থুবড়ে পড়ে রইলাম। মদের নেশা আর চোদার নেশায় আমরা তখনও মাতাল। একটু পরে পলিদি উঠে বসে গুদ টিস্যুপেপারে পরিষ্কার করে মুছে নিয়ে বাথরুমের দিকে গেল। আমিও পেছন পেছন গেলাম। পলিদি লুঙ্গির সামনের দিক ফাঁক করে ধরে পা ফাঁক করে দাঁড়িয়ে পাছা তোলা দিয়ে পেচ্ছাপ করতে থাকল। আমিও ওর পাশে দাঁড়িয়ে পেচ্ছাপ করলাম। দুজন ধুয়ে মুছে ঘরে এলে ও বলল, “এইইইই… ভাই! পিসিমণি নীচের ঘরে একা রয়েছে। চল আমরা ওর কাছে গিয়ে শুই।”
পলিদিকে পাঁজাকোলা করে আমি নীচের ঘরে এসে ঢুকলাম। মা তখনও ঘুমাচ্ছে। বিরাট পালঙ্কের একপাশে মা শুয়ে আছে পাশ ফিরে। ওর শরীরের সবকটা ভাঁজ পাহাড়, গিরিখাত দেখা যাচ্ছে। আমি পলিদিকে মার পাশে শুইয়ে দিলাম। পলিদি চিৎ হয়ে শুয়ে পা ফাঁক করে আমাকে ডাকল। ওর সদ্য রস ফেদানো গুদে আবার বাঁড়া ঢুকিয়ে দিলাম। খাট কাঁপিয়ে চুদে চুদে ওকে হোড় করে দিলাম। ওর গুদে তৃতীয়বার মাল ঢেলে আমি ওকে জড়িয়েই শুয়ে আছি। একটু পরে আমার পিঠে, পাছায় নরম হাতের ছোঁয়া পেয়ে বুঝলাম আমাদের খাট কাঁপিয়ে চোদায় মা জেগে গেছে। আমি পলিদির গুদ থেকে বাঁড়া বের করি। গুদের ঠোঁট দিয়ে বাঁড়াটা যেন কামড়ে রেখেছিল পলিদি। আমি বের করতেই বোতলের ছিপি খোলার মতো শব্দ হল। পলিদিও নড়েচড়ে উঠল। দেখলাম ওর গুদ বেয়ে গরম বীর্য গড়াচ্ছে। আমি উঠে মা-র বুকে চড়ে গেলাম। মা নাইটি গুটিয়ে পা ফাঁক করে আমাকে ভেতরে ঢুকিয়ে নিল। আমি খুব যত্ন করে ঠাপাতে থাকি মা-কে। আমার আখাম্বা বাঁড়া মা-র রসাল গুদে যাতায়াত করছে আর অবিরাম পকপকপকপকপকাৎ… ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্ ভক্ভক্ভকাৎ… পকপকপকাৎ পকপকাপকপকাৎপক… পকপকপকাৎপক… ভকাৎ-ভক্, ভকাৎ-ভক্… পকপকপকপকপকাৎ… ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্ পকপকপকাৎ পকপকপকাৎ ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্ পকপকপকপকপকাৎ… ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্ ভক্ভক্ভকাৎ… পকপকপকাৎ পকপকাপকপকাৎপক… পকপকপকাৎপক… ভকাৎ-ভক্, ভকাৎ-ভক্… পকপকপকপকপকাৎ… ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্ পকপকপকাৎ ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্… ভকাৎ-ভক্ পকপকপকাৎ পকপকাপকপকাৎপক… পকপকপকাৎ ভকাৎ-ভক্ পকপকপকাৎ ভকাৎ-ভক্ ভক্ভক্ভকাৎ… পকপকপকাৎ পকপকাপকপকাৎপক… ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্ ভক্ভক্ভকাৎ… ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্ ভক্ভক্ভকাৎ… পকপকপকাৎ পকপকাপকপকাৎপক… পকপকপকাৎ পকপকাপকপকাৎপক… শব্দ উঠছে। মা আমাকে আঁকড়ে ধরেছে চারহাত-পায়ে। আর নীচ থেকে পাছা তোলা দিয়ে দিয়ে কেঁপে কেঁপে উঠছে আমার প্রতিটি ঠাপে। একটু পরে মা রস খসিয়ে কেলিয়ে পড়ল। আমার তখনও হয়নি। আমি মা-র উপর থেকে নেমে পলিদির পা ফাঁক করে ওর বুকে উঠে গেলাম। পলিদি দুইহাতে আমাকে আঁকড়ে ধরে পা ফাঁক করে দিল। ওর রসস আর আমার ঢালা বীর্যে চপচপে গুদে আমি বাঁড়া সেঁধিয়ে দিলাম। আবার অবিরাম চোদা। আমি পাছা তুলেতুলে ঠাপাই ওকে। ও জল খসিয়ে দিলে আমিও একটু পরে ওর গুদে বীর্যের ফোয়ারা ছড়িয়ে দিই।
এইভাবে একবার পলিদিকে চুদে ওর গুদে বীর্য ঢালছি আর তারপর মা-কে চুদে মা-র রস ফেদিয়ে দিয়ে আবার পলিদির গুদ মেরে ওর গুদে বীর্য ফেলছি। সারারাত ধরে চলল আমাদের মিলন। ভোরের দিকে উঠে আমি মা-কে ভোরের একরাউন্ড চুদলাম। তারপর মা খাট থেকে নেমে মেঝেতে দাঁড়িয়ে সামনে ঝুঁকে পোঁদ তুলে দাঁড়ালে আমি নেমে ওর পেছনে দাঁড়িয়ে ওর নাইটি গুটিয়ে তুলে দিলাম পোঁদের উপরে। তারপর দুইহাতে পাছা চিরে ধরে পোঁদ চেটে দিয়ে ওর ডাঁসা পোঁদে বাঁড়া চালিয়ে আয়েশ করে পোঁদ মেরে দিই। খাট কাঁপিয়ে মা-র পোঁদ মারার গুঁতোনে পলিদিও জেগে উঠেছে। ও এবার ড্যাবড্যাব করে তাকিয়ে দেখতে থাকে আমি কেমন করে মা-কে পেছন মেরে আরাম দিচ্ছি। মা হাঁসি মুখে পোঁদ মারাচ্ছে দেখে পলিদি অবাক হয়ে গেছে। মা ওকে ইশারায় ডাকল। মা-র গুদ মেরেছি, পোঁদ মেরে দিচ্ছি, কিন্তু ভোরে আমার এখনও মাল পড়েনি। পোঁদ মারিয়ে মা-র গুদের রস ফেদিয়ে গেলে মা উঠে পলিদিকে আমার সামনে শুইয়ে দিল।
পলিদি চিৎ হয়ে খাটে কোমর অবধি রেখে শুয়েছে, ওর পাছা খাটের বাইরে। আমি ওর দুই পা চিরে কাঁধে তুলে নিয়ে পকাৎ করে বাঁড়া চালিয়ে দিলাম ওর গুদে। পলিদি কাতরে উঠল। আমি এবার পুরোদমে চোদা শুরু করলাম ওকে। দুজনে একসঙ্গে সুখের চরমসীমায় উঠে গেলাম। পলিদি গুদের রস ফেদালে আমিও ওর গুদে বীর্য ছেড়ে দিলাম।
মা খাটের উপরে দাঁড়িয়ে আমার সামনে এল। আমি দাঁড়িয়ে মা-র কোমর ধরে কাছে টেনে নিলাম। মা নাইটি তুলে আমার মাথা চেপে ধরে নাইটির ভেতরে ঢুকিয়ে নিল। আমি ওর খাবি খেতে থাকা গুদে মুখ দিলাম। মা পা ফাঁক করে ছেলের মাথা নাইটির ভিতরে ঢুকিয়ে নিয়ে দাঁড়িয়ে ছেলেকে দিয়ে গুদ চোষাচ্ছে এই ভোরে। আমি পরম সুখে চেটে চলেছি ওর গুদ। বালের জঙ্গল ঘেরা ডাঁসা ফুলো ফুলো গুদের কোয়া নাড়িয়ে ক্লিট জিভ দিয়ে ঘেটে ঘেঁটে চেটে দিচ্ছি মা-র গুদ। মা আমার মাথায় হাত বোলাচ্ছে নাইটির উপর থেকেই। আমার জিভের আদরে একতুর মধ্যেই মা জল খসিয়ে ফেলল।
মা হাফাতে হাফাতে খাটে বসে পড়ে। আমি মুখ বের করে নিলাম। পলিদি পাশে শুয়ে তখনও খাবি খাচ্ছে। মা বলল, “এইইই… বাবু… পলিকে খুব তো চুদলি সারারাত ধরে। এবার ভোরবেলায় মাগীর একবার ভাল করে পোঁদ মেরে দে। তারপর চল, স্নান করে আসি।”
পলিদি কী বলবে? ওর গুদের আড় ভঙ্গে গেছে। এখন ওর কেবল আমার বাঁড়া দরকার। আমি পলিদিকে মেঝেতে দাঁড় করিয়ে খাটের উপর বুক ভর দিয়ে দাঁড় করালাম। ও পাছা উবদো করে দাঁড়াল পা ফাঁক করে। আমি ওর পেছনে গিয়ে পাছার উপর থেকে লুঙ্গি সরিয়ে লদলদে পাছা ছানতে থাকলাম। মা একটা সিগারেট ধরিয়ে পাশে পা ঝুলিয়ে বসে টানতে টানতে দেখছ আমাকে। আমি বাঁড়া হাতে ধরতে মা মুখ নামিয়ে বাঁড়াটা মুখে পুরে চুষতে থাকল। মা-র মুখের আদরে আমার বাঁড়া টনটন করতে থাকে। মা মুখ থেকে বাঁড়া বের করে দিলে আমি মুখ নামিয়ে পলিদির পোঁদে মুখ নামাই, জিভ দিয়ে চেটে দিতে থাকি ওর পুটকি। পদিলি পোঁদ তুলে পাছা দোলাচ্ছে আর আমার চাটা খেয়ে কুইকুই করছে। আমি থুতু মাখানো আঙুল দিয়ে পোঁদের ভেতরে আংলি করলাম খানিকক্ষণ। তারপর বাঁড়াটা চেপে ধরলাম পোঁদে। পলিদি মুখ তুলে কাতরে উঠল, “আইইইইইই… ওওওও… হহহহহ… সসসসসসস… মাআআআআআআ গোওওওওওওওওওওওওও…”
আমি কোনোদিকে কান না দিয়ে খুব যত্ন করে পলিদির পোঁদে বাঁড়া ঢোকাতে থাকি। একটু পরেই পুরো বাঁড়া ঢুকে গেলে পলিদি স্বস্তির শ্বাস ফেলল, “আহহহহহহহহহহ…সসসসসসসসসসস…” এবার শুরু হল ভোরবেলায় পলিদির পোঁদে আমার আখাম্বা অশ্বলিঙ্গের যাতায়াত। পলিদির কাতরানি, শীৎকার আর ওর কচি পোঁদে আমার বাঁড়া যাতায়াতের মিষ্টি সুরে ভোরবেলাটা কী মনোরম হয়ে উঠল! আমি মন দিয়ে পোঁদ চুদছি পলিদির। ওর কোমর চেপে ধরে কোমর ঘুরিয়র ঘুরিয়ে পুরো বাঁড়া মাথা অবধি টেনে এনে ওর টাইট পোঁদে আমূল ঢুকিয়ে ঢুকিয়ে ওকে সুখের চরম সীমায় নিয়ে যেতে থাকি। পলিদি চরম সুখে ভেসে গুদের রস ফেদিয়ে ফেলল। আমি আরও কিছুক্ষণ ওর পোঁদ মেরে চললাম, ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্ পকপকপকাৎ ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্… ভকাৎ-ভক্ পকপকপকাৎ পকপকাপকপকাৎপক… পকপকপকাৎ ভকাৎ-ভক্ পকপকপকাৎ ভকাৎ-ভক্ ভক্ভক্ভকাৎ… আমি চোখ বুজে কোমর টেনে টেনে পোঁদে ঠাপাচ্ছি দেখে মা নেমে এসে আমার বাঁড়াটা হাতে করে বের করে নিয়ে নিজে আমার সামনে হাঁটু ভর দিয়ে বস বাঁড়াটা মুখে পুরে দিল। আমার বাঁড়া ফুলে ফুলে একবাটি বীর্য ফেলল মা-র মুখে। মা উঠে পলিদির মুখের ভেতরে অর্ধেকটা বীর্য ঢেলে দিল। তারপর দুজনে তারিয়ে তারিয়ে খেয়ে ফেলল আমার বীর্য। আমি ওদের দেখতে থাকি, কেমন দুজন দুজনের মুখে মুখ ঢুকিয়ে চেটে চেটে ভাগ করে খাচ্ছে আমার বীর্য। একটু পরে দুজনে উঠে গামছা কাঁধে নিয়ে নিতে বুঝলাম আমরা এবার স্নান করে নেব পুকুরে। তিনজনে গামছা, সাবান নিয়ে পুকুরের দিকে চললাম।

More বাংলা চটি গল্প

Leave a Comment