এক বাঙালি পর্ণ অ্যাকট্রেসের গল্প – ৩ | BanglaChotikahini

এই ভাবে টাকার লোভ দেখিয়ে আস্তে আস্তে মালতি di amakeo or moton prostitution ER nongra পেশায় টেনে নামালো। দুই পেগ মদ টেনে নিয়ে মালতি দি কে দেখে যতটুকু শিখেছিলাম পুরোটা ঐ real estate ব্যাবসায়ী কে বিছানায় খুশি করতে লাগিয়ে দিয়েছিলাম। উনিও আমার কাজে খুশি হয়ে কড়কড়ে নোট দিয়ে আমার কাধের ব্যাগ ভরিয়ে দিয়েছিলেন। মডেলিং করতে করতে সাইড প্রফেশন হিসেবে এই দেহ ব্যবসার কাজ ta emon bhave accidentally Amar sathe hoye gelo, je Ami erpor মালতি di ke aar naa korte parlam na। না করার মতন মুখ ও ছিল আমার ছিল না। এরপর প্রতি দুদিন পর পর মালতি di Amar jonyo client thik korte shuru করলো। মালতি দির কথা মেনে একের পর এক ঐ client der bichanay সন্তুষ্ট করা ছাড়া আমার কোনো উপায় রইল না। প্রথম বার নিজের ইচ্ছাতেই শুয়েছিলাম। কিন্তু তার পর এই প্রফেশনের বিপদ বুঝে সরে আসতে চাইলেও আমাকে মালতি দি আমাকে ছাড়লো না। আমি যখন জোর করে ওর মুখের উপর না করেছিলাম। তখন এক প্রকার ব্ল্যাকমেল করেই মালতি di amake ekta sohorer baire highway r Khub khache একটি রিসোর্টে নিয়ে গেছিলো। ওটা খুব প্রভাবশালী ব্যক্তির কেনা রিসোর্ট ছিল, তাই ওখানে পুলিশ রেড হতো না। আমাকে ওখানে গিয়ে একজন বড়ো ব্যাক্তির সঙ্গে শুতে হবে। এই জঘন্য কাজ টি করতে ভেতরে ভেতরে প্রচণ্ড নার্ভাস ফিল করছিলাম। টেনশন আর মনের পাপ বোধ কাটাতে অনেকটা beer kheye নিয়েছিলাম। মালতি di কিছুতেই আমাকে ছাড়লো না। সে আগের থেকে সব ব্যাবস্থা করে আমাকে সঠিক জায়গা অবধি নিজে car drive Kore পৌঁছে পর্যন্ত দিয়েছিল। ওর নিজেরও সেই রিসোর্টে customer ধরা ছিল। আমরা ঐ রিসোর্টে পাশাপাশি দুটো ঘরেই রাত কাটিয়ে ছিলাম। সেখানে মালতী দির পাল্লায় পড়ে আমি ভিকি নামের এক বছর 30 এর flamboint spoiled rich Dj r সঙ্গে আমি টাকার বিনিময়ে শুয়েছিলাম। ঐ রাতে আমাকে একটা ফুল পেশাদার বেশ্যার মতন ট্রিট করা হয়েছিল। ঐ ব্যক্তি চুদিয়ে আমার সারা শরীর ব্যাথা করে দিয়েছিল। আর সেই প্রথম রাতেই মাত্র তিন ঘণ্টার জন্য আমার 18000 টাকা দাম উঠেছিল।
এরপর মালতী দির পাল্লায় পড়ে আমার মতন সাধা সিধে সোজা মনের গৃহ বধূর sex life tao besh colourful hoye উঠলো। ঐ যে শুরু হলো, তারপর প্রায় রোজ নিত্য নতুন পুরুষের সঙ্গে বিছানা share korte করতে আমি খুব তাড়াতাড়ি একটা নষ্ট মেয়ে ছেলেতে পরিণত হলাম। মনের stress কন্ট্রোলে রাখতে মালতী দির মতন অবাধে রেগুলার ভাবে স্মোকিং আর ড্রিঙ্কস করা শুরু করলাম। অন্যদিকে আমাকে দিয়ে ওরা একের পর এক soft porn adult film e kaj o koriye নিচ্ছিল। প্রতি ফিল্মে আমার রগরগে বেড সিন ছিল মাস্ট। এর জন্য অবশ্য ওরা ভালো পেমেন্ট দিচ্ছিল। আমি নিজের থেকে কোনোদিন এই জীবন chai ni। মালতী di, rajdeep sen, Tiwary sahab Ra নিজেদের স্বার্থে টাকার লোভ দেখিয়ে amake sabhabhik sorol মধ্যবিত্ত গৃহবধূ থেকে একটা নষ্ট চরিত্রহীন নারী বানিয়ে ছাড়লো, আস্তে আস্তে এমন এক অন্ধকারের মধ্যে টেনে নামালো যেখান থেকে পুনরায় আগের পরিষ্কার জীবনযাত্রায় ফেরত আসা অসম্ভব। মডেলিং আর এসকর্ট এর কাজ ধরার পর, আমার টাকার hoyto কোনো অভাব রইলো না কিন্তু জীবনটাও আর আগের মতো শান্তির রইলো না। শুটিং এর আগে মেকআপ নেওয়ার মাঝেই, চেঞ্জ রুমেই প্রোডিউসার দেরও খুশি করতে হতো।
মডেলিং ফটোশুট এর পাশাপাশি আমাকে দিয়ে ওরা কনস্ট্যান্ট শর্ট অ্যাডাল্ট ফিল্মে ও কাজ করাতে আরম্ভ করলো। সেই প্রজেক্ট গুলোতে সিলেক্ট হতে শুরু করলাম যেখানে আমার ফিগার, hot attractive look aar শরীর দেখানো মডার্ন dress Tai প্রধান আকর্ষণ হয়ে দাড়াতো।, ঐ সব ফিল্মে অ্যাক্টিং না জানলেও চলে যায়। শুধু মাত্র বেড সিন গুলো তে নিজেকে expose korte jante hoto। উপযুক্ত ট্রেনিং নিয়ে, বাধ্য হয়ে একের পর এক bold bed scene e obhinoy Kora suru করলাম। Mandarmani তে একটা রিসোর্ট এ 3 দিন 2 রাত ধরে আমার প্রথম অ্যাডাল্ট ফিল্ম তার শুটিং হলো। সেখানে অবশ্য শুটিং কম, বিছানায় এর ওর সঙ্গে নোংরামি বেশি হলো। একটা জিনিষ ভালই বুঝেছিলাম, এই সব লাইনে বাইরে আউটডোরে শুটিং মানেই mod Aar meyechele niye furti ekebaare must। এখানেও এইসবের অন্যথা হলো না। আমাকে কে আগে সময় পাবে সেই নিয়ে প্রোডিউসার আর director ER মধ্যে রীতিমত টানা hechra hoyechilo। শেষ পর্যন্ত আমি প্রোডিউসার এর ঘরে একরাত আর ডিরেক্টর এর ঘরে এক রাত কাটিয়ে দুজনকেই খুশি করেছিলাম। ঐ আউটডোর shooting e গিয়ে Rajdeep sen দের সঙ্গে পাল্লা রাখতে আমাকেও বেশ ভালো ড্রিঙ্কস করতে hoyechilo। অভ্যাস না থাকায় আমার অল্পতেই দারুন নেশা হয়ে গেছিলো। রাজদীপ সেন আর তার ফিল্মের প্রোডিউসার আমার নেশার পুরো অ্যাডভান্টেজ নিয়েছিল। ফিল্ম তার মধ্যে আমার বা অন্য character গুলোর বেশি সংলাপ ছিল না, ছিল শুধু বয়ষে ছোট কো আর্টিস্ট এর সঙ্গে দুটো bed scene chilo, echara koyekta oi artistke জড়িয়ে প্রেমিকের মত আদর করা র লাভ scene o tola hoyechilo। সেখানে আমার সব থেকে challenging chilo শরীরের sexy parts expose Kore ক্যামেরার সামনে লাভ passion ফুটিয়ে তোলা। প্রথম প্রথম একগাদা লোকের সামনে এসব কাজ করতে ভীষন অসস্তি হচ্ছিল। শেষে ড্রিঙ্কস নেওয়ায় কাজ টা onektai সহজ hoye গেলো। কো আর্টিস্ট ছেলে টিও বেশ সাহায্য করেছিল। শুটিং কোনো রকমে পারফর্ম করে এছাড়া ঐ রিসোর্টে ja ja করছিলাম, যেভাবে বিবাহিত howa সত্ত্বেও দুই দুজন পর পুরুষের সঙ্গে রাত কাটিয়েছিলাম, সেটা যে সমাজের চোখে পাপ ছিল সেটা নিয়ে কোনো সংশয় ছিল না। ঐ ফিল্মটির শুটিং সেরে ফিরে আসবার পর বেশ কয়েক্ রাত বিবেকের দংশনে আমার ঘুম আসছিলো না। তখন এক প্রকার সিদ্ধান্ত নিয়েই ফেলেছিলাম, যে যাই hoye যাক, এই সব কাজ আমি ছেড়েই দেবো। দরকার পড়লে এই শহর ছেরে ওদের নাগাল থেকে অনেক দূরে চলে যাব।
কিন্তু ওদের সঙ্গ ছেড়ে সুস্থ্য জীবনে ফিরে আসা যে কত কঠিন সেটাও আমি বেশ হারে হারে টের পেলাম। মালতি দি আর রাজদীপ সেন কে আমার মানষিক অস্থিরতার কথা বলতেই, ওরা আমার কথা just হেসেই uriye দিল। মালতি di raate ঘুমানোর আগে একটু মদ পান করার উপদেশ দিল, এতে নাকি ঘুম ভালো হবে। আমার মনের অস্থিরতা কাটানোর জন্য ওরা সবাই মিলে আমাকে আরো বেশি করে ওদের দুনিয়ায় টানতে লাগলো। একদিন বাদে বাদেই কোনো কোনো অছিলায় পার্টি অ্যারেঞ্জ হতই কারোর না কারোর আয়োজনে, সেখানেও আমার রেগুলার invitation আশা start Holo। Aste aste oder দুনিয়ায় আমার পরিচিতি বাড়ছিল। সেইসাথে বাড়ছিল কাজের চাপ। শর্ট ফিল্ম, add film, modeling event অথবা private corporate event kono kchutei naa bolar আর জো থাকতো না।
মালতি di বলেছিল, টাকা রোজগার করবার অনেক গুলো শর্ট cut upay দেখাবে, সেটা র বেশিরভাগ যে নিজের শরীর আর সৌন্দর্য্য ব্যাবহার করে আসবে সেটা আমি প্রথম দিকে বুঝে উঠতে পারি নি। কিছু দিনের মধ্যে আস্তে আস্তে বিষয় গুলো আমার কাছে পরিষ্কার হলো।
শেষে মালতী দির মতন তার পাল্লায় পরে নিয়মিত ভাবে পরক্রিয়া শুরু করতেই, রাত গুলো রঙিন হতে শুরু করলো আর বিবেকের দংশন এ যন্ত্রণা pawa বন্ধ হলো। ক্লাবে গিয়ে অথবা মালতি di der moton বন্ধুদের বাড়িতে গিয়ে জুয়া খেলে যেরকম টাকা আসছিল তেমনি খোয়াচ্ছিল। Mas duyek poro kriya modeling aar বন্ধুবান্ধব সব কিছু এক সাথে ম্যানেজ করার পর আমার মধ্যে আস্তে আস্তে জীবন যাপনে কেমন যেন একটা বেপরোয়া ভাব এসে গেলো। বদ নাম আর সংসার ভেঙে যাওয়া র ভয় এর জন্য পিছিয়ে থাকলাম না, যখন যেভাবে সুযোগ পেতাম স্বেচ্ছাচরিতা করতে শুরু করলাম। আমার যে এত চাহেনে ওলা আছে, যারা আমার সঙ্গে সময় কাটানোর জন্য যা খুশি মূল্য দিতে রাজি থাকতো। অবাধ যৌনতা পরক্রিয়া আর একের পর এক সাহসী শর্ট অ্যাডাল্ট ফিল্ম এর শুটিং করতে যে এত মজা আছে। সেটা মালতী দি হাতে ধরে না শেখালে জানতেই পারতাম না। আস্তে আস্তে মালতি দির মতন চরিত্রহীন লোভী নারীর সংস্পর্শে এসে আমার সাদাসিদে জীবন দর্শন নষ্ট হয়ে গেছিলো।। আমি টাকার পিছনে ছোটা শুরু করলাম।

This content appeared first on new sex story Bangla choti golpo

This story এক বাঙালি পর্ণ অ্যাকট্রেসের গল্প – ৩ appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • Akhiler durvagyo o tar masi (Part 1)
  • ami or guder jwala… ufffff
  • জুলির সঙ্গে এক রাত – ৬
  • ন্যুড বিচে পর্নস্টারকে চোদা, পর্ব-তিন
  • শাশুড়ি ও জামাই চোদনলীলা। দ্বিতীয় পর্ব

Leave a Comment