কামিনী – দশম খন্ড | BanglaChotikahini

কামিনী… এক নারীর যৌন কাহিনী – দশম খন্ড

ওর মস্তিষ্কে তখন একটাই নেশা–পুরো বাঁড়াটা ভরতেই হবে । তাই বাঁড়ায় ব্যথার দিকে মন না দিয়ে সে আরও গভীরে মুন্ডিটাকে পুঁতে দেবার দিকেই মনঃসংযোগ করতে লাগল । অর্নব জানত যে তার দামড়া পোন-ফুটিয়া, মোটাসোটা বাঁড়াটা কামিনীর কচি, ফুলকলির মত পোঁদে পুরোটা ঢোকালে সে ব্যথায় চোখে সর্ষের ফুল দেখবে নিশ্চিত । সে চিৎকার করবে সন্দেহ নেই । তাই ওর ঠোঁট দুটোকে চোষার মাধ্যমে অর্নব আসলে কামিনীর মুখটাকে একরকম সীল করে দিল । তাই, অমন একটা পিলারকে পোঁদে নিয়ে কামিনীর দুর্বিষহ ব্যথার কারণে সৃষ্ট আর্ত চিৎকারটা ওর মুখেই চাপা পড়ে গেল । পোঁদ-বাঁড়ার ঘামাসান যুদ্ধে একসময় বাঁড়াটাই জয়লাভ করে কামিনীর পোঁদে পুরো বাঁড়াটা নিজের জায়গা করে নিল, মাঝে একটা সুতো ধারনেরও জায়গা অবশিষ্ট না রেখে ।

কামিনীর চোখদুটোতে যেন যে কোনো সময় বিস্ফোরণ ঘটে যাবে । প্রাণপন চেষ্টা করে সে বাঁড়াটাকে একটু একটু করে সয়েই নিল । আসলে বাঁড়া যতই লম্বা আর মোটা হোক না কেন, শেষে তাকে গুদ-পোঁদে বিলীন হয়ে যেতেই হয় । নারীদের ঈশ্বর এই এক অপার শক্তি দিয়ে জন্মদান করেছেন–তারা গুদে-পোঁদে চিমনিকেও সয়ে নিতে পারে । এখন কামিনীর মনেও একটা পরিতৃপ্তির ফুরফুরে বাতাস বইতে লেগেছে । অত লম্বা আর মোটা একটা বাঁড়াকে যে সে নিজের পোঁদেও নিয়ে নিতে পারে, সেটা সে নিজেও কল্পনা করতে পারে নি । “এবার আস্তে আস্তে ঠাপাও সোনা…!” -কামিনীর আহ্বানে যেন সেই পরিতৃপ্তিরই সুর বেজে উঠল ।

“দেখলে সোনা…! পুরোটা বাঁড়াটাই তুমি কেমন নিয়ে নিতে পারলে…! আমি বলেছিলাম না…! তুমি পারবে…!” -অর্নব আস্তে আস্তে কোমরটা নাচাতে লাগল ।

পোঁদের ফুটোর মাংসল দেওয়ালগুলো যেন ফিভিক্যুইক দিয়ে চিপকে বাঁড়ার গায়ে লেগে থাকা অবস্থায় বাঁড়ার সাথে ঢোকা-বের হওয়া করতে লাগল । কামিনীও এবার সুখ পেতে শুরু করেছে -“ফাক্ মী বেবী… ফাক্… ফাক্… ফাক্… ইট ফীলস্ গুড নাউ… চোদো সোনা…! একটু জোরে জোরে চোদো… চোদো… আমার খুব ভালো লাগছে… আমার পোঁদটাকে চোদো সোনা…! ফাক্ মাই এ্যাসহোল… ইট ফীলস্ ইভেন বেটার দ্যান ফাকিং ইন দ্য পুস্যি…. চোদো, পোঁদটা চুদে তুমি তোমার কামিনীকে সুখের সাগরে ভাসিয়ে দাও…!”

প্রায় মিনিট পাঁচেক হয়ে গেছে অর্নব নাগাড়ে পোঁদটা চুদে চলেছে । পোঁদটাও ততক্ষণে বেশ খুলে এসেছে । অর্নবের বাঁড়াটা এবার বেশ সাবলীলভাবে আসা যাওয়া করতে পারছে । তার পূর্ণ সুযোগ নিয়ে অর্নবও ঠাপের গতি বাড়িয়ে দিল । কামিনীর ভরাট পাছার লদলদে তালদুটোর নরম মাংসের দলায় ছান্দিক ঢেউ তুলে ওর তলপেটটা আছড়ে আছড়ে পড়তে লাগল । সেই সাথে ওর বিচিজোড়া কামিনীর ভগাঙ্কুরে চাপড় মারাই ফতাক্ ফতাক্ শব্দের ঝংকার বাজতে লাগল । “ও মাই গড… কি টাইট তোমার পোঁদটা সোনা…! তোমার এই পোঁদটা চুদে যে এতটা সুখ পাবো ভাবিনি সোনা…! কি সুখটাই না পাচ্ছি জানু…! তুমিও সুখ পাচ্ছো তো বেবী…!”

“হ্যাঁ সোনা…! খুব সুখ পাচ্ছি । আর টাইট হবে না-ই বা কেন…! এর আগে তো আমি আমারই একটা আঙ্গুলও কোনো দিন ঢোকাই নি । তাইতো তোমার এই রাক্ষসটাকে নিতে এত কষ্ট হলো । কোনোও দিন ভাবি নি যে পোঁদেও বাঁড়া নেব । কিন্তু আজ তোমার বাঁড়াটা নিয়ে আমিও খুব খুশি । এবার তুমি আমাকে প্রাণভরে সুখ দাও তো সোনা একটু… চোদো… চোদো… চোদো… চুদে চুদে পোঁদটা খাল করে দাও…” -কামিনী যেন সুখের পসরা নিয়ে বসেছে ।

পোঁদ চোদাতেও কামিনীর এমন আকুতি অর্নবকে যেন গন্ডার বানিয়ে তুলল । হোঁক্ হোঁক্ করে আওয়াজ করে করে সে ঠাপের উপর ঠাপ মারতে লাগল । সেই তুমুল ঠাপ কামিনীর তলপেটটাকে আবার ভারী করে দিতে লাগল । কামিনী অবাক হয়ে উঠল–পোঁদ চুদলেও গুদের জল খসে…! সে অর্নবকে আরও জোরে জোরে চুদতে অনুনয় করতে লাগল -“চোদো সোনা… জোরে জোরে চোদো… আমার আবার জল খসবে… আমি গেলাম সোনা… আমি আবার আসছি… আ’ম গ’না কাম এ্যগেইন… আ’ম আ’ম কাম্মিং…. আ’ম কাম্মিং….” -কামিনীর গুদটা আবার পিচকারি দিয়ে গুদের জল ফর্ ফরিয়ে দিল ।

ক্লান্ত, বিদ্ধস্ত কামিনী উপুড় হয়ে বিছানায় শুয়ে পড়ল । ওর দুদ দুটো যেন বিছানার গদির সাথে মিশে গেছে । পঁচিশ মিনিট হয়ে গেছে অর্নব নির্মমভাবে কামিনীর পোঁদটাকে ফালা ফালা করে দিচ্ছে । এবার ওর উরু দুটোও ভারী হয়ে এসেছে -“বেবী, লেটস্ চেঞ্জ দ্য পজ়িশান…” অর্নব বাঁড়াটা কামিনীর পোঁদ থেকে বের করে চিৎ হয়ে শুয়ে পড়ল । ওর বাঁড়াটা যেন সিলিংটাকে চুমু দিতে চাইছে । কামিনীর পোঁদের রসে লৎপৎ বাঁড়াটা দেখে মনে হচ্ছে যেন রক্তাক্ত বাঘ একটা ।

কামিনী অর্নবের দিকে পিঠ করে দুদিকে দু’পা রেখে বসে পড়ল অর্নবের তলপেটের সোজা । বাঁড়ার মুন্ডিটাকে পোঁদে সেট করে নিয়ে একটু একটু করে শরীরের ভার ছেড়ে দিল অর্নবের বাঁড়ার উপর । বাঁড়াটা আবারও কামিনীর পোঁদটাকে চৌঁচির করে পড় পড় করে তলিয়ে গেল কামিনীর গরম গাঁড়ের গভীরে । তৎক্ষণাত শুরু হয়ে গেল ধুম ধাড়াক্কা ঠাপ । গদাম্ গদাম্ ঠাপে অর্নব আবার কামিনীর পোঁদে মশলা কুটতে লাগল । সেই এলোপাথাড়ি ঠাপে কামিনীর ভরাট বেলুনের মত গোল গোল, উদ্ধত দুদ দুটোতে উথাল-পাথাল শুরু হয়ে গেল । কামিনী ব্যালান্স ধরে রাখতে দু’হাত অর্নবের বুকের দুই পাশ দিয়ে বিছানায় রেখে দিল । অর্নব কামিনীর দুই বগলের ফাঁক দিয়ে হাত গলিয়ে ওর উত্থিত দুদ দুটোকে খামচে ধরে পকাম্ পকাম্ করে টিপতে টিপতেই ঠাপাতে থাকল । আবারও প্রায় মিনিট দশেক এক টানা চুদে অর্নব আরও একবার কামিনীর জল খসিয়ে দিল । “সোনা… মনে হচ্ছে এবার আমারও মাল পড়ার সময় চলে এসেছে ।”

“না… তুমি পোঁদে মাল ফেলবে না । তোমার মাল আমি গুদে নিতে চাই । আজ রাতে তুমি তোমার মাল আমার গুদেই ফেলবে । ওঠো… তুমি এবার আমাকে চিৎ করে ফেলে গুদে বাঁড়া ঢোকাবে ।

বিক্রম এবার শ্যামলির দুই পায়ের মাঝে চলে এসে হাঁটু গেড়ে বিছানার নরম গদিতে বসে পড়ল । ওর বাঁড়াটা যেন শ্যামলির গুদটাকে ছোবল মারার জন্য রাগে ফুঁশছে । এদিকে নিরুও শ্যামলির মুখের সামনে নিজের নেতানে বাঁড়াটা নিয়ে বসে পড়ল । “ওরে মা গো…! ভয় লাগছে বাঁড়াটো দেখি…! বিক্রম দা থেমি থেমি ভরিও বাঁড়াটো দাদা…! এমুন বাঁড়া কুনো দিন গুদে লিয়ে নি গো আমি…! তুমি এট্টুকু ভালোবেসি চুদিও আমার গুদটোকে… চুদতি লেগি আমাকে খুন করি দিও না দাদা…!” -হাতে নিরুর নরম বাঁড়াটা নিয়ে শ্যামলি উদ্বেগ প্রকাশ করল ।

“তুমি এতটুকুও ভয় পেও না সোনা…! খুব যত্ন করে চুদব তোমাকে । এমন ভাবে চুদব যে তুমি কেবল আমার কাছেই চোদা খেতে চাইবে ।” -বিক্রম একদলা থুতু শ্যামলির কামোত্তেজনায় ফুলে টলটলে হয়ে আসা ভগাঙ্কুরের উপর ফেলল । তারপর বাঁড়াটা ডান হাতে ধরে মুন্ডি দিয়ে সেই থুতুটা ঘঁষে ওর পুরো গুদের মুখে ভালো করে মাখিয়ে দিল । বামহাতে গুদের ঠোঁটদুটো একটু ফাঁক করে নিয়ে মুন্ডিটা গুদ-মুখে সেট করে বিক্রম জানতে চাইল -“তুমি রেডি শ্যামলি…? ঢোকাবো এবার…?”

“হুঁ দাদা… এব্যার ভরো… এট্টুকু আস্তে আস্তে ভরিও দাদা…!” -শ্যামলি পা দু’টেকে দু’দিকে প্রসারিত করে প্রামাদ গুনতে লাগল ।

অবশেষে সেই মহেন্দ্রক্ষণ চলেই এলো যখন শ্যামলির গুদে আস্ত একটা শোল মাছ গর্ত করে লুকোতে চলেছে। বিক্রম ওর প্রকান্ড বাঁড়ার মুন্ডিটা শ্যামলির টাইট গুদের ফুটোর উপর সেট করে বাঁড়াটা হাতে ধরে রেখেই কোমরটা সামনের দিকে এগোতে লাগল । গুদের দুই পাশের কোয়াদুটোকে গেদে ভিতরে ভরতে ভরতে যখন বিক্রমর বাঁড়ার চওড়া মুন্ডিটা গুদে কোনো রকমে প্রবেশ করল, ত্রস্ত শ্যামলি তখন ঠোঁটে ঠোঁট চিপে চোখের পাতা দুটোকেও শক্ত করে একে অপরের সাথে চেপে চোখদুটোকে কিটিমিটি করে বন্ধ করে দিল । মুখ দিয়ে উউউউউউউমমমমম্… করে একটা আওয়াজ বের হলো । ওর প্রতিক্রিয়া দেখে নিরু-বিক্রম দুজনেই বুঝতে পারল যে শ্যামলির এত দিন ধরে চোদন খাওয়া গুদেও বিক্রমর বিদেশী মাগুরের মত মুগুরমার্কা বাঁড়াটা ঢোকাতে ওর যথেষ্টই কষ্ট হচ্ছে । কিন্তু শ্যামলি ওদের দুজনকেই অবাক করে দিয়ে না তো পা দুটো বন্ধ করতে চাইল, না তো বিক্রমকে বাধা দিল । বিক্রম সেটা লক্ষ্য করে না থেমেই আরও লম্বা, আরও শক্তিশালী একটা ঠাপ মেরে ওর রাবনের লিঙ্গটা পড় পড় করে শ্যামলির গুদটা জ্যাম করে দিতে লাগল ।

কিন্তু অর্ধেকটা বাঁড়া প্রবেশ করার পর শ্যামলি যেন সেই গোদনা, বট গাছের গুঁড়ির মত মোটা তাগড়া বাঁড়াটা আর নিতে পারছিল না । “থামো, থামো বিক্রম দা… আর ভরিও না… আর ভরিও না দাদা… নাহিলে আমি মরিই যাবো… ওরে বাপ্ রেএএএএ… ইয়্যা কি বাঁড়া না তালগাছ গো দাদা…! যাতাই লাগছে গুদে…! পচন্ড ব্যথা কচ্ছে… একটুকু থামো দাদা…! আমাকে একটুকু লিস্যাস লিতে দ্যাও…! মা গোওওও…! গুদটো বোধায় ফেটিই গ্যালো…! একটুকু থামো দাদা…! ওগো কাকা… তুমি আমার দুদ দুট্যাকে এট্টুকু টিপো…! তুমার বিক্রমদা আমার গুদটোকে আইজ ফাটাইঁই দিবে মুনে হ্যছে…! তুমি আমার দুদ দুট্যাকে টিপি আমার গুদের ব্যাথাটো এট্টুকু কমাইঁ দ্যাও…! বিক্রম দা তুমি এক্ষুনি ঠাপ মারিও না দাদা…! তুমার গদাটো একটুকু সহি লিতে দ্যাও…! এমুন বাঁড়া কুনো দিন আমাকে চুদে নি । আগে বাঁড়াটো সাধনা করি লিতে দ্যাও…”

শ্যামলির কাতর আবেদনে সাড়া দিয়ে বিক্রম একটু থেমে গেল । অর্ধেকটা বাঁড়া ভরেই সে বামহাতে শ্যামলির ডান দুদটাকে পঁক্ পঁক্ করে টিপতে লাগল । নিরুও শ্যামলির বামদুদটাকে খাবলাতে লাগল । দুদ টিপতে টিপতে কখনও বা নিপল্ দুটোকে দু’জনেই কচলে দিতে লাগল । দুটো দুদে দুজন ব্যক্তির টেপন-মর্দন আর বোঁটায় কচলানি একটু একটু করে শ্যামলির গুদের ব্যথাটাকে প্রশমিত করতে লাগল । শ্যামলির কাতর গোঙানি আস্তে আস্তে সুখ-শীৎকারে পরিণত হতে লাগল । “সত্যিই নিরুদা… একখানা গুদ জোগাড় করেছো বটে…! এর আগে কোনো গুদেই বাঁড়া ভরতে এত অসুবিধে হয়নি । এক্ষুনি চোদন খাওয়া সত্ত্বেও মাগীর গুদটা কি টাইট মাইরি…! যেন ছুঁচের ফুটোয় রসা দড়ি ভরছি আমি… এত চেষ্টা করেও কেবল অর্ধেকটা বাঁড়াই ঢোকাতে পারলাম…!”

“কিঈঈঈঈ…! খালি অদ্ধেক বাঁড়া ঢুক্যাছে…! তাতেই এত ব্যথা কচ্ছে…! ওরে মা রেএএএএ… তাহিলে গোটা বাঁড়াটো ভরলি কত ব্যথা হবে গো দাদা…! তুমি এব্যার আস্তে আস্তে ঠাপায়তে লাগো… গুদটো এট্টুকু ফাঁক করি দ্যাও… তারপর নাহি গোটাটো ভরবা…!” -শ্যামলির যেন বিশ্বাস হচ্ছে না ।

শ্যামলির থেকে গ্রীন সিগন্যাল পেয়ে বিক্রম ধীর লয়ে কোমরটা নাচাতে লাগল । বাঁড়াটা যখন বের হয় তখন ওর গুদের কোয়া দুটোকেও সাথে সাথে টেনে বের করে আনে । আবার যখন বাঁড়াটা ভেতরে ঢোকে তখন কোয়া দুটোকেও সাথে নিয়ে গেদে ভেতরে ভরে দিতে থাকে । বিক্রম এভাবেই কিছুক্ষণ লম্বা লম্বা ঠাপ মারতে থাকল । গুদটা ক্রমশ খুলে এলে পরে সে এবার ঠাপের গতি বাড়াতে লাগল । যেমন যেমন ঠাপের গতি বাড়ে তেমন তেমন আগের চাইতে একটু বেশী করে বাঁড়াটা খুঁদতে থাকে । এক সময় ঠাপের তালে তালে বিক্রমর পুরো বাঁড়াটাই ঢুকে যায় শ্যামলির গুদের সরু গলিতে । শ্যামলি মাথাটা তুলে সেদিকে তাকিয়ে দ্যাখে আর অবাক হয়, এটা ভেবে যে, কিভাবে তার গুদটা বিক্রমর বাঁড়ার মত এমন একটা আস্ত রকেটকেও গিলে নিল । নিজের ক্ষমতা দেখে সে নিজেই নিজেকে বিশ্বাস করতে পারছিল না যেন -“চুদো বিক্রমদা…! চুদো । চুদি চুদি গুদটোকে ফালা ফালা করি দ্যাও…! মাগীর যাতাই কুটকুট্যানি ধরি গেলছে । বাঁড়ার গুঁত্যা না পেলি মাগী কিলবিল করে খালি । আইজ তুমি চুদি চুদি মাগীর কিলবিল্যানি মিট্যাঁয় দ্যাও…! ভগমাআআআআন কি সুখ গো ইয়্যা…! কি সুখ…! কি সুখ…! চুদো… চুদো…. চুদো…. আর থামিও না । তুমি আর থামতে পাবা না । গুদের জল খসাঁই তবেই থামবা… চুদো… চুদো… চুদো…”

নিরু এভাবে শ্যামলিকে সুখ নিতে দেখে মুচকি হাসছিল । হঠাৎ ওর একটা দুদের উপর চটাস্ করে একটা চড় মেরে বলে উঠল -“মাগী শুধু নিজেই সুখ নিবি…! নাকি বিক্রমদা-এর বাঁড়াটা পেয়ে আমার বাঁড়াটাকে ভুলে গেলি…! আমার বাঁড়াটা কে চুষবে রে চুতমারানি…! তোর মা…!!!”

“তুমি বাঁড়াটো আমার মুখে ভরি দিতে পারো না…! তুমি কি বাল ছিঁড়ছো নাকি…!” -শ্যামলি তখন বিক্রমের পুরো বাঁড়াটা গুদে নিয়ে সুখের সাত আসমানে ভাসছে । অার ওর উত্তর শুনে নিরু-বিক্রম দুজনেই হো হো করে হেসে উঠল ।

“নিরু দা… বাঁড়াটা মাগীর মুখে ভরেই দাও… মাগীর মুখটা বন্ধ করে দাও…! আমি একটু ওর গুদে ঝড় তুলি ।” -বিক্রম শ্যামলির ডান পা টাকে চেড়ে উপরমুখী সোজা করে তুলে নিজের কাঁধের উপর নিয়ে নিল । তারপর বামহাতে শ্যামলির সোজা করে নেওয়া পায়ের জাংটাকে পাকিয়ে ধরে ডানহাতে ওর বাম পায়ের জাংটাকে বিছানার উপরে গেদে ধরে গুদ মুখটাকে একটু ফেড়ে নিল । নিরুও শ্যামলির চুলগুলোকে মুঠো করে ধরে ওর মুখটাকে নিজের দিকে করে নিয়ে ডানহাতে নিজের নেতানো বাঁড়াটা ধরে শ্যামলির মুখে ভরে দিল । মুখে বাঁড়া পেয়ে শ্যামলি মুন্ডিটাকে ক্যান্ডি চোষা করে মুখের ভেতর কচলে কচলে চুষতে লাগল । একটু আগেই মাল ঝরানো নিরুর বাঁড়াটা সহজে শক্ত হচ্ছিল না । তাই দেখে শ্যামলি মাথাটা দ্রুতগতিতে আগু-পিছু করে বাঁড়া চোষার গতি বাড়িয়ে দিল । ওদিকে বিক্রমও এক্সপ্রেস ট্রেনের পিষ্টন রডের তীব্র গতিতে বাঁড়াটা শ্যামলির গুদে সঞ্চালন করে গুদটাকে তুলোধুনা করতে লাগল । বাঁড়াটা যখন পুরোটা গুদে প্রবেশ করছিল, শ্যামলির তখন মনে হচ্ছিল বাঁড়ার মুন্ডিটা যেন ওর নাভীর জড় উপড়ে দিয়ে পেটের মধ্যে চলে যাচ্ছে । ওর দুই পায়ের ফাঁকের উর্বর জমিটাকে বিক্রম ট্রাক্টারের ফাল দিয়ে খুঁদে খুঁদে চাষ করতে লাগল ।

বিক্রমর পাহাড় ভাঙ্গা ঠাপের ধাক্কায় শ্যামলির দৃঢ় দুদ দুটোও যেন শরীর থেকে ছিটকে যাবে এমন পরিস্থিতি । নিরু সেটা লক্ষ্য করে খপ্ করে একটা দুদকে খাবলে ধরে আটা শানতে লাগল । ছোখের সামনে বিক্রমর অমন যান্ত্রিক ঠাপ দেখে আর প্রাণভরে শ্যামলির দুদটা কপচাতে কপচাতে বাঁড়ায় সর্বগ্রাসী চোষণ খেয়ে নিরুর বাঁড়াটাতেও আবার তর তর করে রক্ত প্রবাহ বাড়তে লাগল । শ্যামলির মুখের ভেতরেই সেটা বিভীষিকা রূপ ধারণ করতে লাগল । আর বিক্রম যেন শপথ নিয়েছে যে শ্যামলির গুদটাকে চুরমার করেই দম নেবে । একটা বাঁড়া মুখে আর একটা দুরমুশকারী টাওয়ারের গুদে মুহূর্মুহূ ঠাপ খেয়ে শ্যামলির শরীরের সমস্ত শিরা উপশিরা ঢিল পড়তে লাগল । সারা শরীরের সমস্ত উত্তেজনা দুই পায়ের ফাঁকে জমতে শুরু করাই ওর তলপেটটা আবার ভারী হতে লাগল । গুদের ভেতরে রসের যেন একটা বন্যা তৈরী হয়ে যাচ্ছে, যা একটা বাঁধের দ্বারা আটকা আছে । কিন্তু বিক্রমর অমন বিরাসি সিক্কার ঠাপের সামনে সেই বাঁধ কতক্ষণ টিকে থাকতে পারত…! একসময় সেই বাঁধ ভেঙে গেল । শ্যামলি তলপেটটা চেড়ে চেড়ে তলঠাপ মারতে মারতেই কোমরটা বাঁকিয়ে গুদ জলের ধাক্কায় বিক্রমর বাঁড়াটা ঢেলে বের করে দিয়ে কুলকুচি করে মুখ থেকে জল ফেলার মত করে পিচকারি দিয়ে গুদের ভেতরের সেই বন্যার জল নির্গমণ করাতে লাগল । গোটা শরীরটা ওর থর থর করে কাঁপছে । মুখে উহুঁউঁউঁউঁ… উহুঁউঁউঁউঁ শব্দ করে শ্যামলি গুদের জল খসিয়ে দিল । কামারশালার হাপরের মত করে হাঁস ফাঁস করতে থাকা শ্যামলিকে একটু জিরিয়ে নিতে, রাগমোচনের সুতীব্র সুখটুকুকে রমিয়ে রমিয়ে উপভোগ করার একটা সুযোগ দিয়ে নিরু-বিক্রম দু’জনেই মুখ আর গুদ থেকে নিজ নিজ বাঁড়া বের করে নিল ।

একটু পরে দুজনেই মেঝেতে নেমে বাঁড়া উঁচিয়ে দাঁড়িয়ে শ্যামলিকে নিচে ডাকল । ওকে নিজেদের মাঝে হাঁটু গেড়ে বসিয়ে বিক্রম বলল -“নে মাগী, এবার একসাথে আমাদের দু’টো বাঁড়াকেই চোষ…”

শ্যামলি আবার কামুক দৃষ্টিতে দুজনকে দেখে বিক্রমের বাঁড়াটা ডানহাতে ধরে বাঁড়ায় হাত মারতে মারতে নিরুর বাঁড়াটা মুখে পুরে নিল । পুরো বাঁড়াটাই মুখে টেনে টেনে চুষতে চুষতে বিক্রমের বাঁড়াটা হাতে নিয়ে খেলতে থাকল । এভাবে কিছুক্ষণ নিরুর বাঁড়াটা চুষে তারপর বিক্রমের বাঁড়াটা মুখে নিয়ে চুষতে লাগল আর নিরুরটাতে হাত মারতে লাগল । বিক্রম ওর মাথাটাকে দু’হাতে শক্ত করে ধরে আবার ক্রমবর্ধমান ঠাপে একটু একটু করে ঠাঁটানো পুরো বাঁড়াটা ওর মুখে পুরে দিয়ে চোষাতে লাগল । আবারও বাঁড়াটা ওর গলার মধ্যে ঢুকে গুঁতো মারতে লাগল । আবারও শ্যামলির চোখ দুটো কোটর থেকে ঠিকরে বের হয়ে আসতে লাগল । বিক্রমের স্যাক্সান পাইপের মত মোটা লম্বা বাঁড়ার ধাক্কায় ওর মুখ থেকে আবার লালারসের প্রবাহ বইতে লাগল । সেই লালারস মুখ-চিবুক বেয়ে গড়িয়ে মেঝেতে পড়তে লাগল । তবুও বামহাতে নিরুর বাঁড়াটা রগড়ানো চলতেই থাকল । একসময় ওর মুখটা লালারসে পূর্ণ হয়ে এলে বাঁড়াটা মুখ খেকে বের করে দিল । “থুতুটুকু বাঁড়ার উপরেই ফেলে বাঁড়াটা একটু কচলে দাও সোনা…” -বিক্রম শ্যামলিকে নির্দেশ দিল ।

শ্যামলি থুহঃ শব্দে থুতুটুকু বাঁড়ার উপরে ফেলে ডানহাতে গোটা বাঁড়াটা পাকিয়ে ধরে হাতটা উপর-নিচে রগড়ে বাঁড়াট কচলাতে লাগল । আবার নিরুর বাঁড়াটা মুখে, আর বিক্রমেরটা হাতে । এভাবে বেশ কিছুক্ষণ দুটো বাঁড়াকেই পালা করে চোষার পর নিরু বলে উঠল -“বিক্রমদা…! আমি আর থামতে পারছি না । আমাকে এক্ষুনিই চুদতে হবে । নইলে মাল মাথায় উঠে যাবে । তুমি বিছানায় গিয়ে ওর মুখে বাঁড়াটা দাও, আমি পেছন থেকে লাগাই আবার ।”

নিরুর কথামত বিক্রম বিছানায় উঠে হাঁটু গেড়ে দাঁড়িয়ে পড়ল । নিরু শ্যামলির পিঠে চাপ দিয়ে ওকে সামনের দিকে ঝুঁকিয়ে দিল । মেঝেতে দাঁড়িয়ে থাকা অবস্থাতেই ওর পোঁদটা পেছনে উঁচু হয়ে গেল । বাম হাতের চেটো বিছানায় রেখে ডানহাতে বিক্রমর বাঁড়াটা ধরে মুখে ভরে নিয়ে চুষতে লাগল । নিরু পেছন থেকে বামহাতে শ্যামলির পাছার বাম তালটা ফেড়ে গুদের মুখটা একটু খুলে নিয়ে ডানহাতে বাঁড়াটা ধরে শ্যামলির মধুকুঞ্জের মুখে মুন্ডিটা সেট করে চড় চড় করে শ্যামলির জল খসানো গরম জ্যাবজেবে গুদে পুরো বাঁড়াটা গেঁথে দিল । দুই হাতে শ্যামলির চিকন, মসৃন কোমরটাকে ধরে আবার দাঁড়িয়ে দাঁড়িয়েই ঠাপ মারতে লাগল । একটু আগে বিক্রমের ময়ালটা শ্যামলির গুদটাকে দুরমুশ করাই ওর গুদটা একটু আলগা হয়ে এসেছিল । ফলে নিরুর বাঁড়াটা অনায়াসেই শ্যামলির গুদটাকে ভেদন করছিল । উপর্যুপরি মসৃন ঠাপে নিরু প্রানের সুখে পাড়াতুতো বৌমার গুদ মারতে লাগল । ফচাৎ ফচাৎ, ফচর ফচর, ফচ্ ফচ্ শব্দ তুলে নিরু পাকা চোদাড়ুর মত শ্যামলির গুদের আচার বানাতে লাগল । ক্রমশ ঠাপের গতি বাড়ায় নিরুর তলপেট শ্যামলির লদলদে পাছায় আছড়ে আছড়ে পড়ার কারণে সৃষ্ট ফতাক্ ফতাক্ শব্দ আগেকার ফচর ফচর শব্দকে গ্রাস করে নিল । “কি গুদ পেয়েছিস মাগী…! এত চুদেও চোদার বাসনা ফুরায় না…! কি সৌভাগ্য করে যে পৃথিবীতে এসেছিলাম যে তোর মত এমন খাসা গুদের ডাঁসা মাগীকে চুদতে পাচ্ছি…!” -নিরু যেন শ্যামলির চমচমে মাখনের মত গুদের পূজারী হয়ে উঠেছে ।

“শুধু কি তুমি একা নিরুদা…! আমিও তো…! এমন মাগী চুদতে পাবো কল্পনাও করি নি কোনো দিনও…!” -বিক্রম ফোড়ন কাটল ।

“আর আমি…! আমার ক্যামুন ভাগ্য বোলো…! একই রেইতে, এক সাথে দু’দুট্যা বাঁড়া পেয়িছি…! ক’টা মাগী এ্যামুন করি একটো বাঁড়া গুদে আর একটো মুখে পায়…! চুদো কাকা… চুদো… জোরে জোরে চুদো… চুদি চুদি তুমার বৌমার বাপের নাম ভুল্যায়ঁ দ্যাও…! ঠাপাও… চুদো আমাকে, জোরে, আরও জোরে জোরে চুদো…” -শ্যামলি বিক্রমের বাঁড়াটা মুখ থেকে বের করে বলল ।

নিরুর সুঠাম দেহের শক্তিশালী ঠাপের ধাক্কায় শ্যামলির দুদে আবার তীব্র ভূমিকম্প শুরু হয়ে গেল । বিক্রম সামনে থেকে আবার ওর দুদ দুটোকে পকাম্ পকাম্ করে টিপতে লাগল -“এ একদম ভগবানের তৈরী মাল নিরুদা…! ভগবান বেশ সময় নিয়ে, ধৈর্য ধরে নিজ হাতে মাগীকে তৈরী করেছেন । ওহঃ কি দুদ মাইরি…! যেন স্পঞ্জের দুটো বল টিপছি…! দুদ টিপে এত সুখ এর আগে কখনও পাইনি । আগে যত কটা মাগীকে চুদেছি, সব শালীর দুদ তো ঝুলে পেটের উপরে চলে এসেছিল । এমন নিটোল একজোড়া ডাঁসা বাতাবি লেবু আগে কোনোদিন হাতে পাইনি ।”

দুদে বিক্রমের টেপন খেতে খেতেই ওর বাঁড়াটা শ্যামলি কাঠিওয়ালা আইসক্রীম চোষা করে চুষতে থাকল । অন্যদিকে নিরু তার বাঁড়াটা দিয়ে শ্যামলির গুদটাকে হাতুড়িপেটা করে চলেছে । মুন্ডির গোঁড়া পর্যন্ত বের করে নিয়ে পরক্ষণেই গদ্দাম্ করে ঠাপ মেরে বাঁড়াটা আমূল বিদ্ধ করে দিতে লাগল উপর্যুপরি । ধুন্ধুমার সেই চোদনের সামনে শ্যামলির গুদটা যেন খড়কুটোর মত উড়ে যাচ্ছে । অবশ্য শ্যামলিও তো সেটাই চায় । শুধু শ্যামলি কেন…! রতিক্রিয়ার সময় কোনো কলেজের অধ্যাপিকাও হয়তো চাইবেন যে তাঁর যৌনসঙ্গী এভাবেই চুদে উনার গুদ ফাটিয়ে দিক, চৌঁচির করে দিক । মাথায় যখন সেক্সের ভুত চেপে বসে তখন কি বা শ্যামলি আর কি বা অধ্যাপিকা… সবাই সমান । সেই মুহূর্তে যৌনসুখটাই মুখ্য । শিক্ষা, সংস্কার, সভ্যতা, সমাজ… সবকিছুই তখন অপাঙতেয় । চোদন খেয়ে কোনো নারী যদি রাগমোচন করতে না পান, তখন সব নারীর শরীরেই অপূর্ণতা থেকে দানা বাঁধে অশান্তি । শেষে ডিভোর্স…

যাইহোক, শ্যামলি মুখে দশাসই একটা বাঁড়া নিয়ে চোষার ফাঁকে ফাঁকে একরকম গোঁঙাতে গোঁঙাতে তুমূল চোদনের অপার যৌনসুখ তারিয়ে তারিয়ে উপভোগ করছিল । কিন্তু ওর মত উদ্দাম যৌনতা সম্পন্ন নারীর পক্ষে এমন আলোড়ন সৃষ্টিকারী চোদন যে বেশিক্ষণ সহ্য করা যে সম্ভব নয় ! ওর তলপেটটা আবার জমাট বেঁধে আসতে লাগল । যেন একটা চ্যাঙড় ওর তলপেটটাকে আবার পাথরে পরিণত করে দিচ্ছে । ওর দম বন্ধ হয়ে আসছে । ওর শরীরটাও নিথর হয়ে আসছে । “নিরুদা…! একটু জোরে জোরে দাও… মাগী মনে হচ্ছে আবার জল খসাবে । আর তুমি না পারলে আমাকে দাও…!” -বিক্রম লক্ষ্য করল ।

“কি…! আমি খানকির জল খসাতে পারব না…! এতদিন কে ওর গুদকে কাঁদিয়েছে…! তুমি…! না ওর ভাতার…! দেখ না বিক্রমদা…! মাগীর পেটের ভেতর থেকে কেমন জল বের করে আনি…!” -নিরুর ঠাপ মারার আবার গিয়ার চেঞ্জ হলো । ঘপাৎ ঘপাৎ… খপাৎ খপাৎ… ঘপ্ ঘপ্… শব্দে ঠাপের উপরে ঠাপ মেরে মেরে শ্যামলির গুদটাকে থেঁতলে দিতে লাগল । এমন উদ্দাম ঠাপের চোদন শ্যামলি সয় কি করে…! বিক্রমর বাঁড়াটা মুখ থেকে বের করে দিয়ে রীতিমত চিৎকার করতে লাগল -“ওরে আমার নাগর রে…! আমাকে নিচড়্যায়ঁ দিলে রে…! চুদো কাকা… চুদো, চুদো, চুদো… আমার জল খসবে কাকা…! তুমি থামিও না… ঠাপ মারতিই থাকো…! আমার গুদটোকে তুমি কাঁদায়ঁ দ্যাও… ওরে বাপ রে… মা গোওওওও… মরি গেলাম মা… মরি গেলাম…! গেল গেল গেল…” গুদের পেশী দিয়ে ধাক্কা মেরে শ্যামলি নিরুর বাঁড়াটা বের করে দিয়ে ফর ফরিয়ে ফিনকি মেরে জল খসিয়ে দিল । প্রায় এক ঘন্টা হতে চলল, দু’জন বীর্যবান পুরুষ শ্যামলিকে ধুনছে । কিন্তু শ্যামলিও সেই কামকেলীতে আরও সক্রিয় হয়ে উঠছে সময়ের সাথে সাথে ।

কামিনী বিছানায় চিৎ হয়ে পা দুটোকে একটু ভাঁজ করে দু’দিকে প্রসারিত করে হাত দুটো সামনে বাড়িয়ে দিয়ে অর্নবকে আহ্বান করল । প্রেয়সীর আহ্বানে অর্নবের বাঁড়াটা আবার চিড়িক্ চিড়িক্ করতে লাগল । কামিনীর দুই পায়ের মাঝে হাঁটু মুড়ে বসে ওর ভগাঙ্গুর তাক করে এক দলা থুতু ফেলে বাঁড়ার মুন্ডিটা দিয়ে কোঁটটাকে রগড়ে রগড়ে সেই থুতু গুদ মুখে ভালো ভাবে মাখিয়ে দিয়ে মুন্ডিটা গুদের মুখে সেট করে কামিনীর চোখে চোখ রাখল । তারপর ছোট্ট একটা ঠাপ মেরে কেবল মুন্ডিটা গুদে ভরে রেখে কামিনীর উপরে উপুড় হয়ে শুয়ে পড়ল । পোঁদটা উপরমুখী উঁচানো । কামিনীও অর্নবের ঘাড়টাকে দু’হাতে জড়িয়ে ধরে মুখটা উঁচু করে দিল । কামিনীর ইঙ্গিত বুঝতে পেরে মুখটা নিচে নামিয়ে ঠোঁট দুটোকে ডুবিয়ে দিল কামিনীর পেলব দুটো ঠোঁটের মধ্যে । তারপর কুনুইয়ের ভরে বিছানায় কামিনীর বুকের দুই পাশে দু’হাত রেখে ওর মাথাটাকে দু’হাতে জড়িয়ে ধরে ওর ঠোঁট দুটো চুষতে চুষতেই আচমকা গঁক্ করে একটা রামঠাপ মেরে এক ঠাপে পুরো বাঁড়াটা পুঁতে দিল কামিনীর ধিকি ধিকি আগুনে জ্বলতে থাকা গুদের গভীরে । আচমকা একঠাপে অর্নবের পোন ফুটিয়া লম্বা মোটা মাংসপিন্ডটাকে গুদে প্রবল গতিতে ঢোকার কারণে কামিনী ওঁক্ করে উঠে অর্নবের পিঠে এলোপাথাড়ি সোহাগী কিল মারতে লাগল । “কি পাও তুমি এভাবে বাঁড়া ভরে…! আমার বুঝি ব্যথা করে না…! প্রথম বার একটু লম্বা ঠাপ মেরে একটু একটু করে ভরতে পারো না…! গুদটাকে ভেঙ্গে না দেওয়া পর্যন্ত তোমার শান্তি নেই বুঝি…! আমার কষ্ট কি তোমার কাছে মূল্য রাখে কোনো…!”

“তোমার মনকে কোনোও দিন কষ্ট দিতে পারব না সোনা…! তার আগে আমিই মরে যাবো । কিন্তু চুদতে গিয়ে তোমাকে কষ্ট দিতে না পারলে আমার সুখ হয় না যে…! নিজে একটু সুখ পাবার জন্যই তো এমনটা করি আমি…! চুদে তোমাকে যত কষ্ট দেব, মনে আমি তত সুখ পাবো ।”

“বেশ, হয়েছে, আর অত বক্ বক্ করতে হবে না । একটু ঠাপাও তো…! অরগ্যাজ়ম না হওয়া পর্যন্ত থামবে না ।”

“জো হুকুম জাঁহাপনা…!” -অর্নব ছপাক্ ছপাক্ করে কোমর নাচাতে লাগল । ক্রমশ সেই কোমর নাচানো তীব্রতর হতে লাগল । ওর তলপেট কামিনীর দুদের উপর ঝংকার সৃষ্টি করতে লাগল । যৌনসুখে মাতোয়ারা কামিনী পা দুটো দিয়ে অর্নবের পিঠে সাঁড়িসির প্যাঁচ দিয়ে দিল । অর্নব একটানা পনেরে মিনিট ঠাপিয়ে আবার কামিনীকে রাগমোচনের মুখে এনে দিল । “চোদো সোনা… চোদো, চোদো, চোদো… ডোন্ট স্টপ বেবী… ডোন্ট স্টপ্… কীপ ফাকিং মী লাইক আ বীস্ট… আ’ম গ’না কাম, আ’ম কাম্মিং… আ’ম কাম্মিং… আ’ম কাম্মিং… ও মাই গড্… ও মাই গড্… ও মাই গড্… ওম্-মাই গঅঅঅঅঅড্ড্….” -হোটেলের বন্ধঘরের আড়ালে তারস্বরে চিৎকার করতে করতে কামিনী ছর্ ছরিয়ে রাগ মোচন করে দিল । “কি সুখ ভগবান…! এমন সুখ বুঝি আর কিছুতেই নেই…! থ্যাঙ্ক ইউ সোনা…! বার বার আমাকে পূর্ণরূপে তৃপ্ত করার জন্য তোমাকে ধন্যবাদ । কিন্তু তুমি যে বললে তোমার মাল আউট হবে…! কই হলো না তো…!”

“তোমার আরও কিছু সময় সুখ দেবার জন্য মালটা আঁটকে নিয়েছি । আমার মাল পড়তে দেরী আছে । আবার চুদতে চাই তোমাকে ।” -অর্নবের মুখে অহংকারী হাসি ।

“তোমার বাঁড়ার জন্য আমার গুদের দ্বার সব সময় খোলা সোনা ! এসো… তোমাকে ধারণ করতে আমি সদা প্রস্তুত ।” -কামিনীও কম যায় না ।

অর্নব আবার কামিনীর গুদে বাঁড়াটা গেঁথে দিয়ে ওকে কোলে তুলে নিয়ে বিছানা থেকে নিচে নেমে দাঁড়িয়ে দাঁড়িয়ে ঠাপাতে লাগল । শরীরটাকে সামনের দিকে একটু ঝুঁকিয়ে কামিনাকে ঝুলন্ত অবস্থায় করে নিয়ে ঘপাৎ ঘপাৎ করে ঠাপ মারতে লাগল । “আর কত পোজ় জানো তুমি…!” -ওঁক্ ওঁক্ আওয়াজ করে চোদন সুখ গিলতে গিলতে কামিনী বলল ।

This content appeared first on new sex story new bangla choti kahini

“তোমার জন্য এনিথিং বেবী…!” -অর্নব ঠাপ মারতেই থাকল । একসময় ওর হাত দুটো ধরে এলে কামিনীকে কোলে তুলে রেখেই দেওয়ালের দিকে এগিয়ে গিয়ে কামিনীর পিঠটা দেওয়ালে শক্ত করে চেপে ধরে রেখে নিজের শরীর থেকে কামিনীর ভারটা আলগা করে নিল । দু’হাতে ওর জাং দুটোকে পাকিয়ে ধরে রেখে কামিনীকে দেওয়ালে সেঁটে রেখেই ঠাপ মারতে লাগল । এবারের ঠাপ গুলো যেন আরও ভয়াবহ । মুহূর্মুহূ ঠাপ মেরে মেরে কামিনীর গুদের চাটনি বানাতে লাগল অর্নব । এভাবেও প্রায় মিনিট পাঁচেক চোদার পর কামিনী আবার চিৎকার করে জল খসিয়ে দিল ।

“বেশ, এবার আমার পালা । এবার মাগীর গুদটা আমি চুদব । এই হারামজাদী…! আয়, আমার রকেটে চেপে বোস…” -বিক্রম খাটের ব্যাকরেস্টে হেলান দিয়ে বিছানায় চিৎ হয়ে শুয়ে পড়ল ।

“এ্যামুন বাঁড়ার চুদুন খ্যেতে আমি সব সুমায় রেডি…!” -শ্যামলি বিক্রমের দাবনার উপর দু’দিকে দু’পা রেখে ওর বাঁড়াটা নিজে হাতে ধরে নিজের গুদে সেট করে নিয়ে শরীরের ভার ছেড়ে দিল । বিক্রমের দশ ইঞ্চির রাক্ষুসে বাঁড়াটা তলা থেকে শ্যামলির গুদটাকে চিরতে চিরতে একসময় পুরোটা ঢুকে গেল ওর ভাটির মত গরম গুদের ভেতরে । “নে মাগী, এবার তুই আমাকে চোদ…” -বিক্রম শ্যামলিকে জড়িয়ে ধরে ওর বুকটা নিজের দিকে টেনে নিয়ে ওর একটা দুদের বোঁটাকে মুখে নিয়ে কুট কুট করে কামড় মেরে মেরে চুষতে লাগল আর অন্যটা হাতে নিয়ে পিষতে লাগল ।

শ্যামলি খাটের ব্যাকরেস্টের ডগাটা দু’হাতে ধরে পাছা তুলে তুলে ঠাপ মারতে লাগল । বিক্রমর প্রকান্ড বাঁড়াটা তিনভাগের দু’ভাগ গুদে ভরে রেখেই নিজের তলপেটটা বিক্রমর তলপেটে আছাড় মেরে মেরে ঠাপাতে লাগল । ওর নিজের গতিময় ওঠা-নামার কারণে ওর দুদ দুটোও উপর-নিচে দুলতে লাগল । গুদের ভেতরে বিক্রমের বাঁড়াটা তখন তান্ডব চালাচ্ছে । শ্যামলিও চোদন-সুখে দুনিয়া ভুলিয়ে দিয়েছে । এমন সময় বিক্রম ওকে নিজের বুকের উপর টেনে নিয়ে বুকের সাথে পিষে ধরল । তাতে শ্যামলির পোঁদটা নিজে থেকেই একটু উঁচু হয়ে গেল । তলায় বেশ খানিকটা জায়গা পাওয়াই এবার বিক্রম তলা থেকে ঘপাৎ ঘপাৎ করে ঠাপ মারা শুরু করল । মিনিট খানেকের ঠাপেই শ্যামলির সারা শরীরটা অসাড় হয়ে এলো । ঠিক সেই সময় বিক্রম নিরুকে একটা ইশারা করে দিল । নিরুও সেই ইশারা বুঝতে পেরে বিছানার উপর এসে বিক্রমর দুই পায়ের মাঝে হাঁটু গেড়ে বসে পড়ল । কিছুক্ষণ আগে মাল ফেলে ওর বাঁড়াটা পুনরায় খাড়া হওয়াই বাঁড়াটা এতটাই শক্ত হয়ে আছে যেন হাতের চেটোকেও ফুটো করে দেবে ।

বিক্রম ভবিষ্যৎ ভেবে আগেভাগেই শ্যামলিকে শক্ত করে চেপে নিজের সাথে মিশিয়ে রেখেছিল, যাতে সে কোনো বেগড়বাই করতে না পারে । শ্যামলির দুদ দুটো বিক্রমের বুকে চ্যাপ্টা হয়ে লেপ্টে আছে । দুদের উত্তাপে বিক্রমর হৃৎপিন্ডও গরম হয়ে উঠেছে । এমন সময় নিরু মুখ থেকে একদলা থুতু বের করে সেটুকু শ্যামলির পোঁদের ফুটোর উপর মাখাতে লেগেছে । আচমকা পোঁদে নিরুর হাতের স্পর্শ পেয়ে শ্যামলি আঁতকে উঠল -“না, না, নাআআআআ… পুঁদে কিছু করিও না…! আমি কুনো দিন পুঁকটি মারায়েনি । আমি পুঁকটিতে বাঁড়া লিতে পারব না । তার উপরে গুদে একটো ভরা আছে । এমুন অবস্থায় পুঁদে বাঁড়া ভরলে আমি সত্যিই মরি যাবো গোওওওও…! আমি পুঁদে বাঁড়া ভত্তে দিব না…”

“চুপ্ মাগী…! একদম কাঁই কিচির করবি না । নিরুদাকে বাঁড়াটা ঢোকাতে দে । নইলে মাগী এমন চুদা চুদব যে খুন হয়ে যাবি…! মাগী নখরা করছে…! স্থির হয়ে থাক্ । এখন আমি গুদ আর নিরুদা পোঁদ মারবে, একটু পরে তোর গুদ মারবে নিরুদা, আর আমি তোর পোঁদের দফারফা করব । এখন চুপচাপ আমরা যা করতে চাইছি করতে দে, নইলে তোর ভালো হবে না, বলে দিলাম…” -বিক্রম কড়া গলায় শ্যামলিকে ধমক দিল ।

বিক্রমর ধমকে শ্যামলি তৎক্ষণাৎ চুপসে গেলেও পোঁদে বাঁড়া না ভরতে ওদের সামনে ভিক্ষে চাইতে লাগল, যদিও ও বুঝে গেছে, কোনো লাভ হবে না । আজ একই সাথে গুদে আর পোঁদে দু’টো বাঁড়াকে নিতেই হবে । সে না হয় হ’লো, নিরুর মাঝারি মাপের ধোন পোঁদে হয়ত দাঁত-মুখ চিপে সহ্য করেও নেবে । কিন্তু বিক্রমের টা…! এমন একটা মিনার যদি ওর পোঁদের নিতান্তই সরু ফুটো ভেদ করে ঢোকে, শ্যামলি তো তাহলে মরেই যাবে বোধহয় । তবুও বাঁচোয়া যে নিরু আগে ওর পোঁদে বাঁড়াটা ভরে পোঁদটাকে একটু আলগা করে দেবে । নইলে প্রথমেই বিক্রমের কুতুবমিনারটা পোঁদে নিতে হলে ও যে নির্ঘাৎ মরে যেত, তাতে সন্দেহ নেই এতটুকুও । শ্যামলি মনকে সান্ত্বনা দিল । কি আর করা যাবে…! আজকে এই দুই নরখাদকের থেকে যে রেহাই পাওয়া যাবে না সেটা সে বিলক্ষণ জেনে গেছে । তাই দুরু দুরু বুকে সে পোঁদের ফুটো টাকে আলগা করল -“কাকা, দোহাই তুমাকে, আস্তে আস্তে ভরিও…! আমি তুমার বৌমা…! আরও তো ভবিষ্যতে চুদবা আমাকে… আইজ চুদতে যেইঁ আমাকে মেরি ফেলি দিও না… এট্টুকু নিজের মুনে করি চুদিও কাকা…!”

“তুই একদম চিন্তা করিস না মলি..! তোর কাকা তোকে দরদ লাগিয়ে চুদবে । তোর পোঁদে বাঁড়াটা ভোরব তো তুই জানতেও পারবি না ।” -নিরু শ্যামলিকে আশ্বস্ত করল । আবার একটু থুতু বের করে বাঁড়ায় মাখিয়ে নিল । তারপর বামহাতে শ্যামলির বাম পাছাটাকে ফেড়ে পোঁদের ফুটোটা একটু ফাঁক করে নিল । বাঁড়াটাকে ডানহাতে ধরে মুন্ডিটা সেট করল পোঁদের ফুটোয় । বিক্রম তখন ঠাপ মারা একদম থামিয়ে দিয়েছে, তবুও শ্যামলির গুদটা বিক্রমর বিশাল বাঁড়ার দৌলতে একদম কানায় কানায় ভর্তি হয়ে আছে । বাঁড়াটা গুদটাকে চতুর্দিকে ছড়িয়ে দিয়ে পোঁদের ফুটোটাকেও বেশ চেপে ধরেছে । তাতে ফুটোটা আরও আঁটো হয়ে এসেছে । নিরু বাঁড়াটা সামনের দিকে ঠেলতে লাগল । শ্যামলির পুটকির চারিদিকের মাংসটুকুকে গোল করে ভেতরের দিকে গেদে বাঁড়াটা নিজের জায়গা করে নিতে চেষ্টা করছিল । কিন্তু একে তো শ্যামলির সীল না কাটা পোঁদ, তার উপরে গুদে বিক্রমর প্রকান্ড বাঁড়ার থাবা, দুইয়ে মিলে নিরুকে যথেষ্ট বেগ পেতে গচ্ছিল বাঁড়াটা ঢোকাতে । তবুও সে চেষ্টা করে যেতে লাগল । বাঁড়াটা ওকে ভরতেই হবে, নইলে ওর সুপারভাইজার এমন একটা পোঁদ মারতেই পাবে না ।

শরীরের সব শক্তি কোমরে জমা করে নিরু কোমরটাকে শ্যামলির পোঁদের উপর গেদে দিল, আর পুচ করে ওর কামদন্ডের মুন্ডিটা শ্যামলির পোঁদের ফুটোটাকে ভেদ করে দিল । সঙ্গে সঙ্গে শ্যামলি তার স্বরে চিৎকার করে উঠল -“ওরে মা রেএএএএ….! মরি গ্যালাম মাআআআ… হারামির বাচ্চারা দুইঝন্যা মিলি আমাকে খুন করি দিলে মাআআআ… এসি দেখি যাও, তুমার খানগি বিটিটোকে ক্যামুন জানুয়ারের মুতুন চুদতিছে এই খানগির ব্যাটা দুট্যা মাআআআ….”

শ্যামলির চিৎকার থামানোর জন্য বিক্রম ওর বাম হাত দিয়ে শ্যামলির মাথাটা পেছন থেকে শক্ত করে ধরে ডান হাতটা চেপে ধরল ওর মুখের উপরে । শ্যামলির আর্ত চিৎকার চাপা পড়ে গেল বিক্রমর পাঞ্জার তলায় । সুযোগ বুঝে নিরুও পাশবিক শক্তি দিয়ে লম্বা, বলশালী একটা ঠাপ মেরে পড় পঅঅঅড় করে ওর বাঁড়াটা গুঁজে দিল শ্যামলির পোঁদের ফুটোতে । ওর বাঁড়াটা যেমন যেমন ঢোকে, শ্যামলির গোঁঙানি তেমন তেমন তীব্র হতে থাকে । কিন্তু দু’টো শক্ত পুরুষ-শরীরের মাঝে পেষাই হয়ে থাকা শ্যামলি তখন এতটাই নিরুপায় যে ন্যূনতম প্রতিরোধটুকু গড়ে তোলাও তার পক্ষে সম্ভব হচ্ছে না ।

অগত্যা, সহ্য করা ছাড়া তার কাছে কোনো উপায় থাকল না । যদিও পোঁদে-গুদে একসঙ্গে দু-দুটো বাঁড়া নিয়ে ব্যথাতে মনে হচ্ছে ওর শেষ নিঃশ্বাসটা বেরিয়েই যাবে, তবুও দম বন্ধ করে সে বিশেষ করে পোঁদে নিরুর বাঁড়াটা দাঁতে দাঁত চিপে সহ্য করে নিতে লাগল । ওর ব্যথা কমানোর উদ্দেশ্যে নিরু বিক্রম আর শ্যামলির শরীরের মাঝ দিয়ে হাত গলিয়ে ওর ভগাঙ্কুরটাকে রগড়াতে লাগল আর বিক্রম ওর গোল গোল দুদ দুটোর একটাকে বামহাতে পিষতে পিষতে অন্যটার বোঁটাটাকে মুখে নিয়ে চুষতে লাগল । শ্যামলির মুখটা তখনও বিক্রমের কুলোর মতো হাতে চাপা আছে । কোঁটে রগড়ানি, দুদে টিপুনি আর বোঁটায় জিভের সুড়সুড়ি শ্যামলির প্রচন্ড সেই ব্যথাকে একটু একচু করে কমাতে লাগল । এক সময় ওর চিৎকার ক্রমশ শীৎকারের রূপ নিতে লাগল । এবার ওরও একটু একটু করে ভালো লাগতে শুরু করেছে । আর লাগবে না-ই বা কেন…! একসাথে গুদে-পোঁদে দু’দুটো পোড় খাওয়া বাঁড়া ক’জন বাঙালি মহিলা নিতে পারবে…! ও যে সেই অসাধ্য সাধন করতে পেরেছে, সেটাই ওকে অহঙ্কারে ফুলিয়ে তুলছে । শ্যামলি সেই ভালো লাগাটাকে নেক্সট্ লেভেলে নিয়ে যেতে চাইল -“আর কতক্ষুণ বাঁড়া ভরি সুতি থাকবা তুমরা…! ঠাপ মারতি জানো না…! শালারা এসিছে শ্যামলিকে চুদতি…! এই বিক্রম, চুদ্ ক্যানে রে বোকাচোদা…! শালা খানগির ব্যাটা… চুদতি জানে না, গুদে বাঁড়া ভরি বসি আছে…! চুদ্ শালা শুয়োরের বাচ্চা…! ঠাপা আমাকে…”

এমন ঝাঁঝালো খিস্তি আর গঞ্জনা শুনে বিক্রমর মটকা গরম হয়ে উঠল । নিরুও খেপে আগুন । “নিরুদা…! খানকি মাগী বলে কি গো…! আমরা নাকি চুদতে জানি না…! তুমি তোমার শরীরটা একটু আলগা করো তো…! এই মাগী পেটটা একটু উপরে চেড়ে আমাকে একটু জায়গা দে তো…! তোর গুদকে যদি থেঁতলে দিতে না পেরেছি তো এক্ষুনি চলে যাব…” -বিক্রম তলা থেকে শ্যামলিকে একটু চেড়ে ধরল । তারপর ওর কোমরটাকে দু’হাতে খামচে ধরে তলা থেকেই শুরু করল তুমুল ঠাপ । তীব্র আওয়াজের ফতাক্ ফতাক্ শব্দ তুলে তলা থেকে এমন বেগে ঠাপ মারতে শুরু করল যেন যান্ত্রিক ঢেঁকি দিয়ে কেউ চাল কুটতে লেগেছে । ওর রকেটের সাইজ়ের বাঁড়াটা এমনভাবে শ্যামলির গুদে কোপ মারতে লাগল যে প্রতি কোপে ওর গুদটা আরও গভীর খাল হতে লাগল । মুন্ডির গোঁড়া পর্যন্ত বের করে আর সেই তালে ঘপ্ করে পুঁতে দিয়ে বাঁড়াটা দিয়ে বিক্রম শ্যামলির গুদে মাইনিং করতে লাগল । এমন গুদ ভাঙ্গা ঠাপের চোদন খেয়ে শ্যামলি দিশেহারা হয়ে গেল । আবেগবশে বিক্রমকে এভাবে রাগিয়ে দেওয়াটা যে ওর ঠিক হয়নি সেটা বিক্রমর ঠাপের ওজন দেখে সে ভালই বুঝতে পারছে । হয়ত এত কষ্ট হত না, কিন্তু পোঁদে নিরুর বাঁড়াটা কুন্ডলি পাকিয়ে বসে থাকার কারণে বিক্রমর ঠাপগুলো আরও ভয়ানক হয়ে উঠছে ।

কিছুক্ষণ বিক্রম এমন প্রাণঘাতী ঠাপ মারার পর নিরুও আর থামতে পারল না -“বিক্রমদা…! আমি কে মাগীর পোঁদে বাঁড়া ভরে বসে থাকব…? আমাকেও চোদার সুযোগ দাও…!”

বিধ্বংসী ঠাপ মারতে থাকার কারণে বিক্রম তখন হাপরের মত হাঁফাচ্ছে -“তো মারো না মাগীর পোঁদ…! মাগীকে দুজনে একসাথে ঠাপাই…!”

বিক্রমর অনুমতি পেয়ে নিরুও কোমর দোলাতে শুরু করল । কিন্তু প্রথমে ওদের তালের গন্ডগোল হচ্ছিল । তাই দু’টো বাঁড়াই একসাথে ঢুকতে গিয়ে কোনোটাই ঢুকতে পারছিল না । তাই বিক্রম বলল -“এভাবে নয়, আমি যখন ঢোকাবো, তুমি তখন বের করবে, আর আমি যখন বের করব, তুমি তখন ভরে দেবে । নাতো কেউই মাগীকে চুদতে পারব না । বুঝলে…!”

“ঠিক আছে বস্…!” -নিরু হঁক্ করে একটা ঠাপ মেরে দিল । সেই সময় বিক্রমর বাঁড়াটা কেবল মুন্ডি পর্যন্তই ভরা ছিল । পরক্ষণেই যখন চোদার স্বাভাবিক নিয়মেই নিরু বাঁড়াটা বের করল, পরবর্তী ঠাপ মারার জন্য, সেই সময় বিক্রম তার গোদনা ফলাটা দিয়ে বিঁধে দিল শ্যামলির গুদটাকে । শ্যামলি বেচারি দুটো চোদনবাজ মাগীখোরের পাল্লায় পড়ে জাঁতা কলে পিষে যাবার মত স্যান্ডউ্যইচড্ হতে লাগল । নিরু আর বিক্রম এবার বেশ একটা ছন্দ ধরে নিয়েছে । একটা বাঁড়া গুদে ঢোকে, তো অন্যটা পোঁদ থেকে বেরোয়, আবার অন্যটা পোঁদে ঢোকে তো আগেরটা গুদ থেকে বের হয় । শ্যামলি দু’দুটো মাংসল বাঁড়ার গুদে-পোঁদে গতায়ত বেশ ব্যথাদায়ক ভাবে টের পেতে থাকে । দুটো বাঁড়া গুদ-পোঁদের মাঝের পাতলা একটা পর্দা দ্বারা একে অপরের থেকে পৃথক অথচ একে অপরের গা ঘেঁষে দুটো ফুটোয় একসাথে খনন কার্য চালাতে থাকে । এমন বিদঘুটে চোদন শ্যামলি বেশিক্ষণ নিতে পারে না । তীব্র চোদনসুখ তারিয়ে তারিয়ে উপভোগ করতে করতেই একসময় কাতর গোঁঙানি মারতে মারতে সে রাগ মোচন করে ফেলে । দুটো বাঁড়ার চোদন একসাথে খাবার কারণেই হোক, বা অন্য কোনো কারণে, কিন্তু ওর শরীরটা এতটাই উত্তেজিত হয়ে উঠেছিল যে এবারের রাগমোচনে বিছানার বেশ কিছুটা অংশ সে ভিজিয়ে দেয় ।

নিরু-বিক্রমের ক্রুর হাসি দেখে শ্যামলির রাগ উঠলেও সে দু’তরফা চোদনে প্রাপ্ত সীমাহীন সুখে সব ভুলে গিয়ে সেও মিটি মিটি হাসতে লাগল । “এত হাসি কিসের রে মাগী…! তোর আসল পরীক্ষা তো এবার…! এবার যে আমি তোর পোঁদ মারব রে খানকি…” -বিক্রম খুঁনসুঁটি করল ।

“ওরে মা রে…! আমি বোধায় এব্যার মরিই যাব…! কিন্তু তুমার মাল কখুন পড়বে বোলো তো…! আইজ থেকি চুদতিছে…!” -শ্যামলি বিক্রমের ক্ষমতা দেখে কিছুটা বিস্ময় প্রকাশ করল ।

“এত তাড়াতাড়ি…! তোর গুদের আর পোঁদের ছাল না তুলে আমি মাল ফেলব…! দ্যখ্ তোকে আরও কতক্ষণ চুদি আমি…!” -বিক্রমের গলার দম্ভের সুর ।

“তাড়াতাড়ি করো, তুমার মাল খাবার লেগি মুনটো ছটফট করতিছে আমার…!” -শ্যামলি তাড়া দিল ।

“বেশ, তো আয় না রে খানকিচুদি…!” -নিরু বিছানার কিনারায় পাছা রেখে পা-দুটো মেঝেতে রেখে চিৎ হয়ে শুয়ে পড়ল, “আমার দিকে মুখ করে বাঁড়াটা গুদে ভরে নে ।”

শ্যামলি নিরুর আদেশ পালন করে বিছানার কিনারায় হাগার মত বসে গুদে নিজের পোঁদের ঝোল মাখা নিরুর বাঁড়াটা ভরে নিল । বিক্রমও তখন বিছানা থেকে নেমে মেঝেতে দাঁড়িয়ে গেল । ওর তীরের মত বাঁড়াটার ফলা যেন শ্যামলির পাছাকেই বিদ্ধ করে দেবে । বিক্রমকে নিচে নামতে দেখে নিরু শ্যামলিকে কোলে তুলে নিয়ে উঠে এসে মেঝেতে দাঁড়িয়ে গেল । শরীরের ভার বজায় রাখতে শ্যামলি নিরুর কাঁধটা দু’হাতে পাকিয়ে ধরে নিল । ঠিক সেই সময়েই বিক্রম শ্যামলির পেছনে গিয়ে বামহাতে ওর বাম পাছাটা ফেড়ে ধরে একটু আগে নিরুর বাঁড়ার চোদন খাওয়া ওর পোঁদের ফুটোটাকে ফাঁক করে নিয়ে ডান হাতে নিজের বাঁড়াটা ফুটোয় সেট করেই সামনের দিকে গাদন দিতে লাগল । ওর কিম্ভুতাকার বাঁড়ার মুন্ডিটাই যেন শ্যামলির পোঁদের পুচকে ফুটোয় ঢুকতে চায়ছে না । বিক্রম তবুও পাছাটাকে আরও একটু ফেড়ে নিয়ে শরীরের সর্বশক্তি দিয়ে বাঁড়াটা ওর পোঁদে ভরেই দিল । বিক্রমের তালগাছটা পোঁদে ঢোকাই শ্যামলি কাতর স্বরে চেঁচিয়ে উঠল -“ওগো মা গো…! ও গো বাবা গোওওওও…! ওরে মিনস্যা…! বাহির করি লে…! ওরে বাহির করি লেএএএ…! মরি গ্যালাম মাআআআআ…! ওরে খানগির ব্যাটা…! পুঁকটি মারতি লেগি মেরিই ফেলবি নাকি রে বোকাচোদা…! মরি গ্যালাম…! মরি গ্যালাম…!”

“চুপ্ শালী বারো ভাতারি…! স্বামী থাকতেও নিরুদা কে দিয়ে চোদানোর সময় তোর ভয় লাগে নি…! আজ দুটো বাঁড়া একসাথে নিয়ে মরে যাচ্ছিস….! চুপ শালী রেন্ডি…! নইলে সত্যি সত্যিই মেরে ফেলব ।” -বিক্রম ধমক দিয়ে উঠল ।

বিক্রমর ধমকে সঙ্গে সঙ্গে শ্যামলি চুপসে গেল । বিক্রম একটু একটু করে পুরো বাঁড়াটাই ওর পোঁদে ভরে দিল । তারপর শুরু হলো সেই ছন্দবদ্ধ ঠাপ । একবার নিরু বাঁড়া ভরে, তো একবার বিক্রম । আবারও দুজনে একই সাথে ঠাপিয়ে প্রায় দশ মিনিট শ্যামলিকে চুদে ওর গুদ-পোঁদের সত্যি সত্যিই ছাল ছাড়িয়ে চুদে ওর গুদ থেকে আরও একবার জল খসিয়ে দিল । শ্যামলির শরীরে যেন সোজা হয়ে দাঁড়িয়ে থাকারও আর এক ফোঁটাও শক্তি অবশিষ্ট নেই । প্রায় এক ঘন্টারও বেশি সময় ধরে বাঁধভাঙা চোদন খেয়ে খেয়ে ওর শরীরটা যেন লতা গাছে পরিণত হয়ে গেছে । একটু প্রাণবায়ু পেতে সে মরিয়া হয়ে ভোঁশ ভোঁশ করে নিঃশ্বাস ফেলছে । হাঁফাতে হাঁফাতেই সে ভিক্ষে চাইল -“ওগো…! তুমরা আমার ওপরে এট্টুকু দয়া করো । আখুন আর চুদিও না…! নাহিলে সত্যি সত্যিই আমি মরি যাব । এব্যার তুমরা আমাকে তুমাদের মাল খাওয়াও… এব্যার মালটো ফেলি দ্যাও…!”

“নিবি…! তুই আমাদের মাল খাবি…! বেশ… নে তাহলে…” -বিক্রম শ্যামলির কাঁধে চাপ দিয়ে ওকে মেঝেতে বসিয়ে দিল । এমনিতেই নিরুর মাল বাঁড়ার ডগায় চলে এসেছিল, “হাঁ কর মাগী, হাঁ কর…! নে আমার মাল খা…”-নিরু বাঁড়ায় হাত মারতে মারতেই ওর বাঁড়া থেকে ফ্রিচির ফ্রিচির করে গরম সাদা মালের ঝটকা গিয়ে পড়ল হাঁ করে বসে থাকা শ্যামলির মুখের ভেতরে । ওদিকে বিক্রম ক্রমাগত নিজের বাঁড়ায় হ্যান্ডেল মেরে চলেছে । ওর তখনও মালটা ঠিক আসে নি । এদিকে নিরু তখন ছোট ছোট কয়েকটা ঝটকা মেরে চলল শ্যামলির মুখের ভেতরে । পুরো মালটা ওর মুখে উগরে দেবার পর নির্দেশ দিল -“মাগী এখনই খাবি না । বিক্রমদা মাল ফেললে তবেই দুজনের মাল একসাথে খাবি । এখন আমার মালটুকু নিয়ে কুলকুচি কর ।”

শ্যামলি নিরুর নির্দেশ অক্ষরে অক্ষরে পালন করতে লাগল । এদিকে ছলাৎ ছলাৎ শব্দ তুলে বিক্রম প্রাণপণ বাঁড়ায় হাত মেরে চলেছে । প্রায় মিনিট দুয়েক পর সেও গোঁঙানি মেরে উঠল -“মুখ খোল্ মাগী… হাঁ কর্… হাঁ কর্…” -বলতে বলতেই ওর বাঁড়া থেকে তীব্র বেগে তীরের গতিতে মালের একটা ঝটকা গিয়ে পড়ল শ্যামলির কপালে । তারপর দুই চোখে, গালে কষায়, এবং সবশেষে বাঁড়াটা স্থির হয়ে যখন ওর ঠোঁটের উপর ঠেকল, তখনও সাদা, গাঢ়, গরম, থকথকে পায়েশের মত বীর্য ভলকে ভলকে পড়তে লাগল শ্যামলির মুখের ভেতরে । মুখের ভেতরে প্রতিটা ঝটকার ধাক্কায় শ্যামলির মাথাটা যেন পেছনে সরে সরে যাচ্ছিল । বিক্রমের মাল পড়া যেন শেষই হয় না । প্রায় এক মিনিট ধরে বীর্যস্খলন করার পর যখন সে থামল, ততক্ষণে প্রায় আধ-কাপেরও বেশি মাল শ্যামলির চেহারাকে ডুবিয়েও ওর মুখটাকে ভরিয়ে তুলেছে । শ্যামলি তখনও কষ্ট করে মুখটা হাঁ করেই আছে । ওর মাড়ির দাঁতগুলো মালে ডুবে গেছে । শ্যামলি চোখ বন্ধ করে সেই আজব বীর্যস্খলনকে চাক্ষুস করছে । “বেশ, এবার আবার একটু কুলকুচি কর…” -নিরু আবার নির্দেশ দিল ।

শ্যামলি ওই অবস্থাতেই কিছুক্ষণ কুলকুচি করল । “বেশ, এবার গিলে নে রে চুতমারানি…!” -বিক্রম বলা মাত্র শ্যামলি কোঁৎ করে একটা ঢোক গিলে মালটুকু পুরোটা পেটে চালান করে দিল । “এক ফোঁটা মালও নষ্ট করবি না শালী গুদমারানি…! চোখ-মুখের মালটুকুও আঙ্গুলে চেঁছে মুখে টেনে নে ।” -নিরু আবার ধমক দিয়ে উঠল । শ্যামলি প্রথমেই দু’চোখের উপরের মালটুকু আঙ্গুলে টেনে ওদের দিকে বিস্ময়ের দৃষ্টিতে তাকালো । “ইয়্যা কি মাল…! মুনে হ্যলো কে বোধায় ট্যাপ ছেড়ি দিয়িছে…! বাপ রে…! মাল পড়া শ্যাষই হয় না…! ভালোই হ্যলো…! প্যাটটো ভরি গ্যালো…!” -বলতে বলতে সে কপাল, গাল, থুতনি, কষা সব জায়গায় লেগে থাকা মালটুকু আঙ্গুল দিয়ে চেপে চেপে চেঁছে তুলে নিয়ে সবটাই আবার মুখে ভরে নিল । তাতেই মনে হচ্ছিল যে একটা বাঁড়া যেন আবার ওর মুখে মাল ফেলল । শ্যামলি আবার ওদের দিকে কামুক দৃষ্টিতে তাকাতে তাকাতে কুলকুচি করতে লাগল । ওর মুখে এতটাই ফ্যানা জমে গেছে যেন ও ব্রাশ করছে । তারপর সেই অবশিষ্ট মালটুকুও গিলে নিয়ে “মমমমধধহাআআআআ…” করে একটা আওয়াজ করে মেঝেতে পাছা থেবড়ে বসে রইল । নিরু-বিক্রমর চোখেও তখন পরিতৃপ্তির হাসি । এভাবে ওদের বীর্যকে চর্ব্য-চষ্য-লেহ্য-পেয় করে খেতে আগে কোনো মাগীকে তারা দেখে নি ।

“এবার তো আমার গুদটা ভরে দাও তোমার মাল দিয়ে সোনা…! আর কত চুদবে…! তোমার কি ক্লান্তি বলে কিছু নেই…!” -কামিনী আবার অর্নবকে তাগাদা দিল ।

“এই তো স্যুইটহার্ট… এবারই তো তোমার গুদে মাল ঢালব সোনা…!”

“কিন্তু মাল ফেলার সময় তুমি আমার উপরেই থাকবে । চলো, বিছানায় চুদবে আমাকে ।” -কামিনী আবার বিছানায় চলে এসে চিৎ হয়ে শুয়ে পা দুটোকে ভাঁজ করে গুদটা কেলিয়ে ধরল । অর্নব এসে ওর দুই পায়ের মাঝে বসে গুদে বাঁড়াটা আবার ভরে দিয়ে পা দুটো পেছনে করে দিয়ে কামিনীর পিঠের তলা দিয়ে দু’হাত গলিয়ে ওর দুই কাঁধকে জাপ্টে ধরল ।

“ও কে বেবী, ফাক্ মী এ্যগেইন…! ফাক্ মী হার্ড, ফিল্ মাই পুস্যি উইথ ইওর হট্ কাম্…. কাম্ ইনসাইড মাই পুস্যি…” -কামিনী ডানহাতটা অর্নবের বাঁড়ার কাছে নিয়ে গিয়ে ওর বিচি জোড়াকে কচলাতে লাগল । পাছা তুলে তুলে ঘপাৎ ঘপাৎ করে আবারও মিনিট পাঁচেক ধরে গুদকাঁদানো ঠাপ মেরে কামিনীর ফুলকো লুচির মত গুদটাকে চুদে গুদের ছালচামড়া তুলে দিতে লাগল । “ও বেবী…! ও মাই গড্ ও মাই গড্… আমার আবার জল খসবে সোনা…! আর একটু ঠাপাও সোনা, থেমো না, থেমো না… থেমো না…” -বলতে বলতেই যে সময়ে কামিনী এবারের মত শেষ দফা রাগ মোচন করল, ঠিক সেই সময়েই সে অনুভব করল যে একটা গরম স্রোত ওর গুদের ভেতরটাকেও গরম করে তুলছে । অর্নব মাথাটা কামিনীর কানের পাশে গুঁজে চিরিক চিরিক করে উষ্ণ, থকথকে বীর্যের প্রবাহ নিক্ষেপ করছে কামিনীর চিতুয়ার ভেতরে । পরম সোহাগে কামিনীও অর্নবের মাথার পেছনে হাত বুলাতে বুলাতে চুলে বিলি কেটে দিচ্ছে -“হ্যাঁ সোনা, হ্যাঁ… দাও… তোমার পূজারিনীকে তোমার প্রসাদ দান করো… আমার গুদটাকে তোমার বীর্য দিয়ে ভরিয়ে দাও… আমার গুদটা গরম করে দাও সোনা…!”

গুদে গরম বীর্য পড়া মাত্র ওর গুদটা আর একবার মোচড় দিয়ে উঠল । মনে হয়ে আবারও কয়েক ফোঁটা গুদজল সে খসালো । বীর্যপাত করে ক্লান্ত, বিদ্ধস্ত শরীরটা অর্নব কামিনীর নরম শরীর, বলা ভালো ওর নরম দুদের উপর ছেড়ে দিয়ে কামারশালার হাপরের মত হাঁফাতো লাগল ।

“থ্যাঙ্ক ইউ সোনা…! আজ আমি পূর্ণ হলাম । তোমার বীর্যই আমাকে নারীতে পরিণত করেছে আজ । আজ আমি তোমার কাছে ঋণী হয়ে গেলাম সোনা…”

কিছুক্ষণ কামিনীর উপর শুয়ে থাকার পর অর্নব যখন ওর উপর থেকে উঠল তখন ওর নেতানো বাঁড়াটা খাল থেকে ছুঁচোর মত পুচ করে বের হয়ে এলো । সঙ্গে সঙ্গে কামিনীর গুদ থেকে ওর ঘন, সাদা মাল স্রোতস্বিনী হয়ে বের হতে লাগল । কামিনী উঠে বসে সেই দৃশ্য দেখে পরিতৃপ্তির হাসি দিল । বেরতে থাকা সেই মালটুকু হাতের চেটোতে নিয়ে গুদের ভেতরে থাকা অবশিষ্ট মালটুকুও গুদের পেশী চেপে চেপে বের করে নিয়ে হাতটাকে মুখের সামনে এনে সুড়ুপ করে একটা টান মেরে মুখে টেনে নিল ।

“খাবেই যদি তো আগেই বলতে পারতে, মুখেই ফেলতাম…!” -গুদ থেকে মালটুকু বের করে মুখে নিয়ে নেওয়া দেখে অর্নব বেশ একটু অবাক হলো ।

“না সোনা… তোমার গরম মাল গুদে নেবার অনুভূতিটা আমি উপভোগ করতে চেয়েছিলাম । আবার তোমার মালের স্বাদ আমাকে যে কি হারে গ্রাস করে নিয়েছে তুমি কল্পনাও করতে পারবে না । তুমি জানোও না যে গুদে তোমার মাল নিয়ে আজ আমি কতটা পরিতৃপ্ত । তোমার মাল আমার গুদটাকে আজ শুদ্ধ করেছে । গুদের এই শুদ্ধিটা প্রচন্ড দরকার ছিল সোনা…” -কামিনী নিজের আবেগ ধরে রাখতে পারছিল না ।

“কিন্তু তুমি যদি প্রেগন্যান্ট হয়ে যাও…!” -অর্নবের উদ্বেগ তখনও কাটে না ।

“না সোনা, তার সময় এখুনি আসে নি । আমি সাথে আই-পিল এনেছি । আমার পার্সে আছে । উইল ইউ প্লীজ়…” -কামিনী অর্নবকে আশ্বস্ত করল ।

অর্নব উঠে গিয়ে ওয়ার ড্রোব খুলে কামিনীর পার্স এবং জলের গ্লাসটা এগিয়ে দিল । কামিনী পাতা থেকে একটা ট্যাবলেট কেটে খেয়ে নিল । তারপর বিছানায় আবার চিৎ হয়ে অর্নবের দিকে দু’হাত বাড়িয়ে দিল । অর্নবকে দেখে বেশ বিষন্ন মনে হচ্ছিল । “কি হলো…! এমন ব্যাজার মুখো হয়ে গেলে কেন…?” -কামিনী মিটি মিটি হাসল ।

“তুমি আমাকে ছেড়ে চলে যাবে না তো সোনা…!”

“কি পাগলের মতো বকছো…! কাছে এসো…” -কামিনী উঠে এসে অর্নবের হাত ধরে নিজের কাছে ওকে টেনে নিল, “হঠাৎ এমন চিন্তা কেন…?”

“দেখো মিনি, তোমরা বড়লোক, আর আমি নিতান্তই গরীব । তোমাকে একটা উপহার দেবারও সামর্থ্য আমার নেই । তোমাকে যে বেঁধে রাখব তো কি দিয়ে…! আমার কাছে আমার নিষ্কলঙ্ক ভালোবাসা ছাড়া যে আর কিছুই নেই সোনা…!” -অর্নবের চোখদুটো ছলছল করে উঠল ।

কামিনী অর্নবকে বুকে জড়িয়ে ধরল, “বোকা ছেলে…! তোমার কি মনে হয়, আমি অর্থের কাঙাল…! আমি যে ভালোবাসার কাঙাল সোনা…! আমি যে আমার নপুংসক স্বামীর থেকে এতটুকুও ভালোবাসা পাই না গো…! তুমি তো সবই জানো গো…! আমাকে তুমি তোমার ভালোবাসা দিয়েই না হয় বেঁধে রেখো…! আর উপহারের কথা বলছ, এটা কি আমার কাছে যেমন তেমন উপহার…!” -কামিনী অর্ণবেরর শিথিল বাঁড়াটা মুঠো করে ধরে বলল ।

“ইয়ার্কি কোরো না মিনি…! যতদিন তোমার গুদের খিদে থাকবে, তত দিনই ওকে তোমার ভালো লাগবে । কালকে যদি তোমার সেক্স থেকে মন উবে যায়…! তখন…! তখন আমার স্থান কোথায় হবে…!”

“ধুর বোকা…! ওটা তো ইয়ার্কি করে বললাম । তোমার সবচাইতে মূল্যবান জিনিসটা তো তোমার মন । এ্যান্ড আই গেস্ আ’হ্যাভ ওন দ্যাট্, তাই নয় কি…!” -কামিনী অর্নবের চুলে বিলি কাটতে লাগল ।

“আমার নিজের বলে আর কিছুই নেই সোনা । যেদিন প্রথম তোমায় দেখেছিলাম, সেদিনই মনটা তোমাকে দিয়ে দিয়েছিলাম । আর এখন তো আমার পুরুষত্বও তোমার নামে লেখা ।”

এভাবেই একে অপরকে পুনরায় প্রেম নিবেদন করতে করতে তারা রাতের আঁধারে স্বপ্নদেবীর কোলে ঢলে পড়ল ।

ঘন্টা খানেকের অপেক্ষার পর বিক্রম আর নিরু আবার শুরু করল গুদ-পোঁদ-বাঁড়ার উদ্দাম নেত্য । সারা রাত ধরে আরও তিন-চার রাউন্ড চুদে অগনিত বার শ্যামলিকে রাগমোচন করিয়ে ওর শরীরটাকে পুরো নিংড়ে নিয়ে ভোর রাতে ওরা চলে গেল । তবে যাবার আগে কথা হলো, সুযোগ পেলেই কারখানার পেছনেই বিক্রমের থাকার ঘরে নিয়মিত ওদের তিনজনের চোদনলীলা চলতে থাকবে । শ্যামলি বিদ্ধস্ত শরীরটা নিয়ে ঘন্টাখানেক বিছানাতেই আধমরা হয়ে পড়ে রইল । ভোরের আলো ফুটে উঠলে সে এ্যাটাচড্ বাথরুমে গিয়ে শরীরটা ঘঁষে ঘঁষে স্নান করে নিল । উফ্… পোঁদে কি ব্যথাটাই না করছে । শয়তান দুটো শ্যামলিকে খোঁড়া করে দিয়েছে চুদে চুদে ।

রতিসুখের পরশ অনুভব করেই অর্নব-কামিনীর শেষ দিনটাও কেটে গেল দীঘার সমুদ্র সৈকতে । এবার ওদের বাড়ি ফেরার পালা । কাল সকালেই নীলের রিটার্ন ফ্লাইট ল্যান্ড করবে দমদমে । ওদের ফিরতে ফিরতে বিকেল হয়ে গেল । হাওড়ায় নেমে একে অপরকে আলিঙ্গন করে দুজনে দুজনার পথে চলে গেল ।

This story কামিনী – দশম খন্ড appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • Slap on mom’s ass (Bengali) – part 1
  • অভাবী মায়ের স্বভাব যায় নি
  • Amar sukh
  • অনন্যা, প্লিজ আমার ন্যানুটা একটু ধরবে – ১৪
  • ন্যুড বিচে পর্নস্টারকে চোদা, পর্ব-পাঁচ

Leave a Comment