গুদের হাট – Bangla Choti Golpo

সুস্মিতা আমার জাঠতুতো দিদি, আমার চেয়ে মাত্র দুই বছর বড়, তাই ছেলেবেলা থেকেই আমরা দুইজনে ভাই বোনের চাইতে বন্ধু বান্ধবীর মতনই আচরণ করতাম। ও যখন যৌবনে পা রাখল, ওর রূপ আরো যেন ঠিকরে বেরিয়ে উঠল। ওর মাইগুলো খোঁচা খোঁচা হয়ে গেল, পাছাটা বেশ ভারী হয়ে গেল, যার ফলে ও পাড়ার ছেলেদের কাছে সেক্স বোম্ব হিসাবে পরিচিত হয়ে উঠল। বাংলা চটি

পাড়ার ছেলেরা ওর সেক্সি শরীর দেখার জন্য আমাদের বাড়ির সামনের বড় নীম গাছটার পিছনে দাঁড়িয়ে দাঁড়িয়ে ওর রাস্তায় বেরুনোর অপেক্ষা করত আর ও রাস্তায় বেরুলেই ওর পাছা আর মাইয়ের দিকে লোলুপ দৃষ্টি তে তাকিয়ে মনে মনে ওকে যেন ভোগ করার অনুমতি চাইত। আমার বাড়া তখন শক্ত হওয়া আরম্ভ হয়ে গেছে, তাই ও আমার সামনে এলে প্যান্টের মধ্যে আমার বাড়া খাড়া হয়ে যেত। আমি সুযোগের সন্ধানে ছিলাম কোনও দিন যদি ও রাজী হয় তাহলে ওর কচি গুদে আমার সদ্য বেড়ে ওঠা বাড়াটা ওর গুদে ঢুকিয়ে ঠাপাবো।

পড়াশুনার শেষে সুস্মিতাদির বিয়ে হল এবং আমিও একটা ভাল চাকরি পেলাম। ওর বর দেবাশীষ একটা প্রাইভেট ফার্মে ভাল চাকরি করে। কিছুদিন বাদে আমিও এক সুন্দরী মেয়ের সাথে প্রেম করে বিয়ে করলাম। আমার বিয়ের দিন দেবাশীষ আমার বৌ নন্দিতার রূপে মুগ্ধ হয়ে আমায় বলল, “অভিষেক, তুমি ত হেভী মাল পটিয়েছ গুরু! ফুলসয্যার দিন নন্দিতা কে ন্যাংটো করে তুমি খুব মজা পাবে। ওকে ভাল করে চুদবে, বুঝলে? না পারলে আমাকে ডেকে নেবে।”

আমি বললাম, “দেবাশীষদা, শালাজের দিকে হাত বাড়ালে দিদি অর্থাৎ সুস্মিতাদি তোমার গাঁড় মেরে দেবে। তাছাড়া আমার বোনও ত পরমা সুন্দরী, তাকে ত তুমি রোজই ন্যাংটো করে চুদছো।” দেবাশীষ বলল, “সেটা ঠিকই, তোমার দিদির গুদটা হেভী মজার। ওর মাই টিপতে যা সুখ হয় তোমায় বোঝানো যাবেনা।”

এর পর দিন কাটতে লাগল। আমার বৌ নন্দিতা নিয়মিত আমার ঠাপ খেয়ে আরো যেন জ্বলে উঠল। আমার বিয়ের এক বছর বাদে আমার জেঠামশাই শয্যাশায়ী হয়ে গেলেন এবং সেই সময় দেবাশীষের এমন একটা যায়গায় ট্রান্সফার হল, যেটা ওর শ্বশুর বাড়ি থেকে যাতাযাত করা সম্ভব ছিল তাই সুস্মিতা ও দেবাশীষ এই বাড়িতেই থাকতে লাগল। আমার এবং ওদের শোবার ঘর পাশাপাশি ছিল তাই আমাদের পরস্পরের ঘরে অবাধে আনাগোনা হতে লাগল।

আমি আস্তে আস্তে উপলব্ধি করলাম, দেবাশীষ পরের স্ত্রীকে চুদতে বেশী ভালবাসে এবং ওর সামনেই আমার দিদি অর্থাৎ ওর বৌকে পরপুরুষ চুদলে খুব আনন্দ পায়। তাছাড়া ও নিজেও সুস্মিতাকে পরপুরূষ, যেমন ওর বন্ধুদের সামনে ন্যাংটো করে চুদতে খুব ভালবাসে। দেবাশীষের অনেক বন্ধুই সুস্মিতাকে ন্যাংটো দেখেছে এবং ন্যাংটো করে চুদেছে।

দেবাশীষের কোনও বিবাহিত বন্ধু তার বৌকে নিয়ে এ বাড়িতে বেড়াতে এলে ওরা একসাথেই চোদাচুদি করে এবং বৌ পাল্টা পাল্টি করে। দেবাশীষ আমার বৌ নন্দিতাকেও চুদতে চায় কিন্তু সুযোগের অভাবে তাহা করে উঠতে পারছিলনা। আমি বিয়ের পরেও আমার দিদিকে চুদতে চাই সেটা নন্দিতা টের পেলে পাছে ঝামেলা করে তাই আমি মনে মনে ভাবলাম ওকে দেবাশীষের বাড়া ভোগ করিয়ে দিলে ও আর কিছু বলতে পারবেনা, দেবশীষও মনের আনন্দে ওকে চুদবে।

একদিন দিদি একলাই তার মামার বাড়ি গেছিল এবং দেরী হয়ে যাবার ফলে বাড়ি ফিরতে পারেনি। সেইরাতে দেবু (দেবাশীষ) আমাদের ঘরেই শুইল। ও নন্দিতার মাই টেপার জন্য ছোঁকছোঁক করছিল তাই আমি সুযোগ বুঝে নন্দিতাকে আমাদের দুইজনের মাঝে শুইতে বললাম।

নন্দিতা বেশ আপত্তির পর আমাদের মাঝে শুইতে রাজী হল। আমি দেবুর সামনেই নন্দিতার মাই টিপতে লাগলাম। তখন দেবু বলল, “আমার ত আজ বৌ বাড়ি নেই তাই আমিও নন্দিতার একটা মাই টিপবো।” নন্দিতা লজ্জায় কুঁকড়ে গেল এবং দুই হাতে নিজের মাই চেপে রাখল।

দেবু কিন্তু পাকা খেলওয়াড় ছিল তাই কিছুক্ষণের মধ্যেই নন্দিতা কে মাই টেপাতে রাজী করিয়ে ফেলল। দেবু প্রথমে নন্দিতার নাইটির উপর দিয়ে মাই টিপলো তারপর নাইটির ভীতর হাত ঢুকিয়ে মাইগুলো বেশ জোরে টিপতে লাগল। নন্দিতা যেহেতু শুইতে এসেছিল তাই নাইটির ভীতরে ব্রা পরেনি এবং দেবু কোনোও ঢাকা ছাড়াই নন্দিতার মাই টেপার সুযোগ পেয়ে গেল। এদিকে দেবুর বাড়াটা পায়জামার ভীতরে ঠাটিয়ে উঠে পায়জামা ছিঁড়ে বেরিয়ে আসতে চাইছিল।

দেবু নিজের পায়জামার দড়ির ফাঁসটা খুলে দিয়ে ওর ৭” আখাম্বা বাড়াটা বের করে নন্দিতাকে দেখাল আর নন্দিতার হাতটা টেনে নিজের ঘন কালো বালে ঘেরা বাড়ার উপর রেখে দিল। নন্দিতা একটু আপত্তি করার পরে দেবুর বাড়া ধরতে রাজী হয়ে গেল এবং নিজের হাতের মুঠোয় বাড়াটা ধরে চটকাতে লাগল।

দেবু বলল, “নন্দিতা, তোমার মাইগুলো সুস্মিতার মাইয়ের চেয়ে অনেক বড় আর অনেক বেশী সুগঠিত। আচ্ছা, বল ত, আমার আর তোমার বরের মধ্যে কার বাড়াটা বেশী বড়?”

আমি জানি সুস্মিতার মাই নন্দিতার মাইয়ের চেয়ে অনেক বড় আর বেশী সুগঠিত, দেবু নন্দিতাকে খুশী আর রাজী করার জন্যই ওর মাইয়ের সুখ্যাতি করছে। তবে এটা ঠিকই, দেবুর বাড়া আমার বাড়ার চেয়ে বেশী লম্বা আর মোটা। যা ভাবলাম ঠিক তাই, নিজের মাইয়ের গুনগান শুনে নন্দিতা ভিজে গেল আর দেবুর বিচি চটকাতে চটকাতে বলল, “দেবুদা, তোমার বাড়া আমার বরের বাড়ার চেয়ে অনেক বড়, দিদি দিনের পর দিন কি করে এত বড় বাড়া সহ্য করে গো?”

দেবু বলল, “নন্দিতা, আমার বাড়াটা একবার নিজের গুদে ঢুকিয়ে পরীক্ষা করে নাও তাহলেই বুঝতে পারবে বড় বাড়ায় বেশী সুখ না বেশী কষ্ট।”

দেবুর কথায় নন্দিতা একটু লজ্জা পেয়ে গেল, কিন্তু এতক্ষণ মাই টেপানো আর বাড়া চটকানোর ফলে ও বেশ উত্তেজিত হয়ে গেছিল। দেবু আস্তে আস্তে নন্দিতার নাইটিটা উপরে তুলতে লাগল এবং নন্দিতার দাবনা অবধি তুলে দিল অর্থাৎ আর একটু তুললেই নন্দিতার গুদ বেরিয়ে আসবে। নন্দিতা লজ্জায় চোখ বুঝে নাইটিটা নামাবার অসফল চেষ্টা করতে লাগল। দেবু নন্দিতা কে বোঝাল, “নন্দিতা, আর লজ্জা কোরোনা। রোজ ত অভিষেকের কাছে চুদছো, আজ একটু আমার ঠাপ খেয়ে দেখো, তোমার খুব ভাল লাগবে। তাছাড়া আমি ত তোমার নন্দাই, কোনও বাহিরের লোক নই, নন্দাইয়ের কাছে সালাজ চুদতেই পারে।”

নন্দিতা একবার আমার দিকে তাকাল, যেন বলছে, সে আমার সামনে সে দেবুদার কাছে চুদলে আমার কোনও আপত্তি নেই ত। আমি ত মনে মনে চাইছিলাম দেবু নন্দিতাকে চুদে দিক, যাহাতে সে যদি জানতে পারে আমি আমার দিদি সুস্মিতাকে চুদতে চাইছি তাহলে কোনও আপত্তি করতে পারবেনা।

আমি চোখের ইশারায় নন্দিতাকে সহমতি দিলাম, নন্দিতা নাইটির উপর থেকে হাত সরিয়ে নিল। দেবু নন্দিতার শরীর থেকে নাইটিটা খুলে ওকে সম্পুর্ণ নির্বস্ত্র করে দিল, এবং নিজেও গেঞ্জি ও পায়জামা খুলে সম্পুর্ণ নির্বস্ত্র হয়ে গেল। ঘরে তখন বড় আলো জ্বালানো ছিল। তার আলোয় নন্দিতার ন্যাংটো শরীর জ্বলজ্বল করছিল।

দেবু নন্দিতার হাল্কা বালে ঘেরা গুদে হাত বোলাতে বোলাতে বলল, “নন্দিতা, তোমার গুদ ভারী সুন্দর। আমি কত বোকা, আমার বাড়িতে এত সুন্দর মাল থাকতে কেন যে এতদিন সেটা পাবার চেষ্টা করিনি। তুমি যদি রাজী হও, আমি তোমার ননদের মত তোমারও বাল কামিয়ে দিতে পারি।” এতক্ষণে নন্দিতার লজ্জা প্রায় কেটে গেছিল।

সে দেবুর সামনে পা ফাঁক করে শুয়ে পড়ল, দেবু খুব ধের্য ধরে হেয়ার রিমুভার মাখিয়ে ও পরে ভীজে কাপড় দিয়ে পুঁছে নন্দিতার বাল কামিয়ে দিল। এই কাজ করার ফলে দেবুর আখাম্বা বাড়ার ডগাটা হড়হড় করছিল। দেবু নিজের বাড়ার রসটা আঙ্গুলে নিয়ে সেই আঙ্গুলটা নন্দিতার গুদে ঢুকিয়ে নাড়াতে লাগল।

বাল কামানোর ফলে নন্দিতার গুদটা খুব মসৃণ হয়ে গেল। দেবু নিজে বিছানায় শুয়ে নন্দিতাকে উল্টো করে নিজের উপর উপুড় করে শোওয়ালো যার ফলে নন্দিতার গুদ আর পোঁদ দেবুর মুখের সামনে এসে গেল। দেবু নন্দিতার গুদ আর পোঁদ চাটতে লাগল আর নন্দিতা দেবুর বাড়াটা ছাল ছাড়িয়ে চুষতে লাগল।

নন্দিতা উত্তেজনায় নিজের গুদটা বারবার দেবাশীষের মুখে চেপে দিচ্ছিল। আমি শিহরিত হয়ে সমস্ত ঘটনার মজা নিচ্ছিলাম। আমার চোখের সামনে আমার নতুন বৌকে ন্যাংটো করে আমার ভগ্নিপতি কিছুক্ষণ আগে পকপক করে মাই টিপল, এখন গুদ আর পোঁদ চাটছে, কিছুক্ষণ বাদে কে জানে কোন ভঙ্গিমায় কতক্ষণ ধরে ঠাপাবে।

একটু বাদে নন্দিতাকে নিজের উপর থেকে নামিয়ে দেবাশীষ ওকে চিৎ করে শুইয়ে দিল। তারপর নন্দিতার গালে আর ঠোঁটে চুমু খেতে এবং মাই চুষতে চুষতে ওর উপর উঠে পড়ল। দেবাশীষ একহাত দিয়ে নন্দিতাকে জড়িয়ে ধরল আর একহাত দিয়ে নিজের আখাম্বা বাড়াটা নন্দিতার গুদে ঠেকাল আর আমায় বলল, “অভিষেক, এইবার তোমার বৌকে চুদতে যাচ্ছি, তোমার কোনও আপত্তি নেই ত? তুমি যদি চাও আমায় একটা কণ্ডোম দাও, কারণ বাড়ায় কণ্ডোম পরে চুদলে নন্দিতার আমার দ্বারা গর্ভ হবার সম্ভাবনা থাকবেনা।”

আমি বললাম, “দেবুদা, তুমি ত আমার ঘরের মধ্যেই আমার বৌকে আমার সামনে ন্যাংটো করে চুদছ, তাই আমার আপত্তি থাকবে কেন। তাছাড়া নন্দিতাও ত তোমার আখাম্বা বাড়াটা এখন নিজের গুদে ঢোকাতে চাইছে তাই আমি নন্দাই শালাজের চোদাচুদি তে বাধা কেন দেব।

তোমার সাথে নন্দিতার প্রথম মিলন হচ্ছে তাই আমি চাই, নন্দিতা তোমার বাড়াটা এবং তুমি ওর গুদটা বাস্তবে উপভোগ কর, অতএব তোমার কণ্ডোম পরার কোনও প্রয়োজন নাই, নন্দিতা না হয় পরে গর্ভ নিরোধক খেয়ে নেবে।” আমার কথায় দেবাশীষ ও নন্দিতা দুজনেই হেসে ফেলল।

আমি দেবাশীষ ও নন্দিতা দুজনেরই মুখে তীব্র কামাগ্নি দেখতে পেলাম। আমার জবাব শুনে দেবাশীষ নন্দিতার উপরে জোরে একটা চাপ দিল। নন্দিতা আহ… বলে অস্ফুট শব্দ করল। দেবাশীষের ৭” লম্বা বাড়াটা নন্দিতার গুদে ভচ করে একবারেই সম্পুর্ণ ঢুকে গেল।

নন্দিতা দুই হাতে দেবাশীষকে জড়িয়ে ধরল। দেবাশীষ এক হাতে নন্দিতার মাইগুলো টিপতে লাগল আর ওকে ঠাপাতে আরম্ভ করল। আমার সামনে আমার বৌ উলঙ্গ হয়ে পরপুরুষের ঠাপ খাচ্ছিল। দেবাশীষ নন্দিতাকে ঠাপাতে ঠাপাতে বলল, “অভিষেক, তোমার বৌটা কিন্তু হেভী জিনিষ।

ও ত এর আগে পরপুরুষের ঠাপ খায়নি তাই ওর গুদের কামড়টা তোমার দিদির গুদের চেয়ে অনেক বেশী সুন্দর, আমার বাড়াটা নিজের গুদের ভীতর জাঁতাকলের মত ধরে রেখেছে, যেন একবারেই পুরো রসটা নিংড়ে নেবে। কি গো নন্দিতা, ঠিক বলছি ত? তুমি মজা পাচ্ছ ত?”

নন্দিতা লজ্জা পেয়ে বলল, “দেবুদা, আপনি খুব অসভ্য, শালার নতুন বৌকে একলা পেয়ে তার বরের সামনেই চুদছেন। তবে আপনার যন্ত্রটা বেশ বড়, আমার গুদের শেষ সীমানায় গিয়ে ধাক্কা মারছে। আমি এর আগে শুধু আপনার শালার কাছেই চুদেছি তবে আপনার ঠাপ খাবার পর বুঝতে পারলাম পরপুরুষের কাছে চোদন খাওয়াটা অনেক বেশী মজার এবং সব মেয়েকেই জীবনে স্বামী ছাড়া পরপুরুষের বাড়াটাও ভোগ করা উচিৎ।

আমি শুনেছি আপনি অনেক পরস্ত্রী কে চুদেছেন এবং দিদিও অনেক পরপুরুষের ঠাপ খেয়েছে। সত্যি, আপনারা দুজনে চোদাচুদির সব আনন্দ ভোগ করেছেন।”

নন্দিতার কথা শুনে আমি খুব খুশী হলাম কারণ এর অর্থ এরপর আমি আমার দিদি সুস্মিতাকে চুদলে ও আর কোনও বাধা দেবেনা। দেবাশীষ নিজেই বলল, “অভিষেক, আমি তোমার বৌকে চুদছি এবং ভবিষ্যতেও চুদবো, তুমিও যদি চাও আমার বৌ অর্থাৎ তোমার দিদি কে আমার সামনেই ন্যংটো করে চুদতে পার, আমার কোনও আপত্তি নেই। আমরা আমাদের ঘরেই বৌ পাল্টা পাল্টি করে চুদতে পারব।”

আমি ত মনে মনে তাই চাইছিলাম। আগামিকাল দিদি বাড়ি ফিরলে ওকে আমার কাছে চুদতে রাজী করতে হবে। এত কথার মাঝেও দেবাশীষ একভাবে আমার বৌকে ঠাপাচ্ছিল। আমার বৌটাও পাছা তুলে তুলে দেবাশীষের ঠাপের তালে তাল দিচ্ছিল। প্রায় ২০ মিনিট ধরে ঠাপানোর পর দেবাশীষ নন্দিতার গুদে সাদা পায়েস ঢালল, ততক্ষণে নন্দিতা তিনবার জল খসিয়ে ফেলেছে।

দেবাশীষ বাড়াটা বের করার পর আমি দেখলাম আমার বৌয়ের গুদ দিয়ে দেবাশীষের গাঢ় বীর্য গড়িয়ে পড়ছে। দেবাশীষ নিজেই আমার বৌয়ের পা ফাঁক করে গুদ পরিষ্কার করে দিল। ও সারারাত নিজেও ন্যাংটো হয়ে থাকল এবং নন্দিতাকেও ন্যাংটো হয়ে থাকতে বাধ্য করল। ও ঘরের বড় আলোটাকেও নেভাতে দিল না যাতে মাঝ রাতে ঘুম ভাঙ্গলে নন্দিতার উলঙ্গ শরীর দেখতে পায়। দেবাশীষ নন্দিতাকে জড়িয়ে ধরে খূব আদর করল।

নন্দিতাও ওর লোমষ বুকের সাথে লেপটে থাকল। দেবাশীষ নন্দিতার মাই ধরে আর নন্দিতা দেবাশীষের বাড়া ধরে ঘুমিয়ে পড়ল। আমি সেইরাতে নন্দিতাকে চুদিনি কারণ আমায় চুদতে দেখলে দেবাশীষ গরম হয়ে আবার নন্দিতাকে চুদবে তখন নন্দিতার শরীরের উপর চাপ পড়ে যাবে। যতই হউক আমারই বৌ ত, তাই ওর শরীরের দিকেও ত দেখতে হবে!

পরদিন সকালে আমরা তিনজনে আমার বসার ঘরে চা খাচ্ছিলাম। দেবাশীষ নন্দিতার পাশেই বসে ছিল। সে নন্দিতার কাঁধের পিছন দিয়ে হাত টা ওর নাইটির মধ্যে ঢুকিয়ে দিল আর পকপক করে নন্দিতার মাই টিপতে লাগল। দেবাশীষ নিজের পায়জামাটা নামিয়ে বাড়াটা বের করল আর নন্দিতাকে সেটা চটকাতে বলল।

নন্দিতা বেশ উত্তেজিতই হয়ে গেছিল তাই সে অনায়াসে দেবাশীষের দিকে মুচকি হেসে বাড়া চটকাতে লাগল। একটু বাদে দেবাশীষ বলল, “আমার এখন নন্দিতাকে চুদতে ইচ্ছে করছে, অভিষেক তুমি কি আমাদের সাথে শোওয়ার ঘরে যাবে?”

আমি বললাম, “দেবুদা, আমি এখানেই বসছি, তুমি নন্দিতাকে বিছানায় নিয়ে গিয়ে চুদে দাও, আমার অনুপস্থিতিতে তোমায় একলা পেলে ওর আড়ষ্টতা আরো কেটে যাবে এবং ও আরো ফ্রী হয়ে চুদতে পারবে।”

দেবাশীষ বলল, “তাহলে আমি ওকে আমাদের শোবার ঘরে নিয়ে যাচ্ছি।” দেবাশীষ নন্দিতার মাই ধরে আর নন্দিতা দেবাশীষের বাড়া ধরে ওদের শোবার ঘরে গিয়ে ভীতর থেকে দরজা বন্ধ করে দিল। আমি আমাদের বসার ঘরে অপেক্ষা করতে লাগলাম।

একটু বাদে আমি দেবাশীষর শোবার ঘরের জানলার ফাঁক দিয়ে ওদের অজান্তে ঘরের ভীতরে চলা জীবন্ত ব্লূ ফিল্ম দেখতে লাগলাম। দেবাশীষ আগে নন্দিতা কে জড়িয়ে ধরে খুব আদর করল তারপর নিজে ন্যাংটো হয়ে নন্দিতাকেও পুরো ন্যাংটো করে দিল। নন্দিতা দেবাশীষের বাড়ায় চকাৎ করে বেশ কয়েকটা চুমূ খেল তারপর বাড়াটাকে খূব আদর করল।

এরপর নন্দিতা চিৎ হয়ে শুয়ে পা দুটো সামনে মেঝেতে দাঁড়িয়ে থাকা দেবাশীষের কাঁধে তুলে দিল এবং দেবাশীষের চুলের মুঠি ধরে ওর মুখটা নিজের গুদের উপর রাখল। দেবাশীষ চকচক করে নন্দিতার গুদ চাটতে লাগল। একটু বাদে এই অবস্থাতেই দেবাশীষ সোজা হয়ে দাঁড়িয়ে নন্দিতার গুদে ভক্ করে নিজের ঠাটানো বাড়াটা ঢুকিয়ে দিয়ে ঠাপানো আরম্ভ করল আর নন্দিতা একটা পা দিয়ে দেবাশীষের কোমরটা চেপে ধরল এবং আর একটা পা দেবাশীষের পাছার ভাঁজের উপর রেখে গোড়ালি দিয়ে পাছায় চাপ দিতে লাগল যাতে দেবাশীষের বাড়াটা ওর গুদের শেষ প্রান্ত অবধি ঢুকে থাকে।

নন্দিতা আমার অনুপস্থিতি তে খুবই সাবলীল ভাবে দেবাশীষের ঠাপ খাচ্ছিল। দেবাশীষ নন্দিতার উপর একটু ঝুঁকে ওর সুগঠিত মাইগুলো টিপতে লাগল, আর নন্দিতা আনন্দে সীৎকার করে উঠল। দেবাশীষ নন্দিতা কে কি একটা বলল, যার জবাবে নন্দিতা মুচকি হেসে, আদর করে দেবাশীষের গালে একটা মৃদু চড় বসাল। পরে জানলাম দেবু নাকি ওকে ইয়ার্কি করে বলেছিল, “তোমার যদি আমার বাড়াটা অভিষেকের বাড়ার চেয়ে বেশী ভাল লাগছে, তাহলে এস, আমি পাকাপাকি ভাবে বৌ পাল্টা পাল্টা করে নিই, তাহলে তুমি আমার কাছে সারা জীবন চুদতে পারবে।”

প্রায় ১৫ মিনিট একটানা ঠাপ খাবার পর আমি নন্দিতার দাবনার পেশীতে টান লক্ষ করলাম অর্থাৎ ও এইবার জল ছাড়তে চলেছে। দেবু আরো কয়েকটা মোক্ষম গাদন দিয়ে নন্দিতার গুদের ভিতরে হড়হড় করে মাল ফেলে দিল। জানলার ফাঁক দিয়ে পরপুরুষের কাছে আমার নতুন বৌয়ের এই উন্মত্ত চোদন দৃশ্য দেখে আমার বাড়া ঠাটিয়ে উঠেছিল, কিন্তু আমি ওদের মিলনে কোনও রকম ব্যাঘাৎ না ঘটিয়ে নিজের বাথরূমে এসে বাড়া খেঁচে মাল ফেলে দিলাম এবং ওদের চোদন শেষ হবার অপেক্ষা করতে লাগলাম। আরো প্রায় ১০ মিনিট বাদে দেবাশীষ ও নন্দিতা ঘর থেকে বেরিয়ে আমার ঘরে এল। দেবাশীষ আর নন্দিতার মুখে আমি পরম সন্তুষ্টির ছাপ লক্ষ করলাম।

নন্দিতার বাপের বাড়িতে সেদিনই হটাৎ একটা দরকারী কাজ এসে যাবার ফলে ওকে সেখানে চলে যেতে হল। ওর বেরুবার সময় দেবাশীষ বলল, “নন্দিতা, তুমি চিন্তা কোরোনা, আজ আমি ভাইবোনের চোদাচুদির ব্যাবস্থা করব। আজ রাতেই তোমার বর তার দিদি কে চুদবে।”

সন্ধ্যের সময় সুস্মিতা বাড়ি ফিরল। রাতে দেবাশীষ ওকে বলল, “সুস্মিতা, গত রাতে এবং আজ সকালে তোমার ভাজকে তোমার ভাইয়ের সামনেই ন্যাংটো করে চুদেছি। সে খুব আনন্দ পেয়েছে এবং আমার কাছে আবার চুদবে বলেছে। অভিষেক নিজেই ওর বৌকে আমার হাতে তুলে দিয়েছে। আমি নন্দিতার বাল কামিয়ে দিয়েছি। অভিষেক বেচারা কাল থেকে আমাদের চোদনলীলা দেখছে আর নিজের বৌকে না চুদে রয়েছে। আজ রাতে তুমি ওকে তোমার গুদটা দিও। তাহলে আমরা বউ বদলে চোদা চুদি করার আরো এক সদস্য পেয়ে যাব।”

Leave a Comment