নতুন জীবনঃ ২য় অধ্যায় [৩][সমাপ্ত]

Written by রূপাই পান্তি

নতুন সকাল
বিয়ের রাতের অমানুষিক সঙ্গম আর পেছন-মারার আনন্দে বা ধকলে, যাই হোক সকালে উঠতে কষ্ট হচ্ছিল। মাথা ভার হয়ে গেছে। আমার সারা শরীরময় ছেলের বীর্যের শুকনো দাগ। কপালে, সিথেয়, চুলে, গালে, উরুতে, কোথায় না পড়েছে! কতবার জে আমার গুদে বীর্য ঢেলেছে ছেলেটা, কে জানে! এইকয়দিন নিয়মতভাবে ছেলের বীর্য আমি ভেতরে নিচ্ছি। আমার মন বলছে, আমি দ্রুতই আমার মাসিকের দিন মিস করব। মানে আমার পেট বেঁধে যাবে।
আমি খাটে উঠে বসলাম, তখন ভোর পাঁচটা মতো বাজে। দেখলাম, পেট কেমন ভরা ভরা লাগছে। নিশ্চয়ই রাতে অবিরাম পোঁদ মারার ফল। আমি উঠে বাথরুমে গিয়ে কমোডে বসলাম। সকালে পায়খানা করতে বেশ কষ্ট হচ্ছে আমার। পোঁদ যেন চিরে যাচ্ছে। রাতে এতবার পোঁদ মারার ফল এবার বুঝতে পারছি। তবুও পায়খানা পরিষ্কার হল। কষ্ট একটু হলেও পরে দেখলাম সয়ে গেছে। আমি পোঁদে নিয়ম মতো ড্যুস দিলাম বার তিনেক। তারপর উঠে পেট ভরে জল খেয়ে বিছানায় গিয়ে দেখলাম আমার স্বামী উঠে পড়েছেন। আমি টেবিলে রাখা দুধের গেলাস মাইক্রো অভেনে গরম করে ওর হাতে দিলে ও একহাতে গেলাস নিয়ে অন্য হাতে আমাকে বুকে টেনে নিল। খাটে ওর বুকে মাথা রেখে দুজনে গরম দুধ খেলাম একগেলাস থেকে। তারপর ও আমার থুতনির তলায় হাত দিয়ে মুখটা তুলে ঠোঁটে চুমু দিয়ে বলল, চলো, সকাল বেলায় একটু দুষ্টুমি করা যাক।
– সক্কাল সক্কাল নতুন আর কী দুষ্টুমি করবেন?
– আহা, চলোই না! দেখো, কী করি।
আমরা দুই নবদম্পতি, নগ্ন দেহে খাট থেকে নামলাম। বাথরুমে গিয়ে আমার কাহদ ধরে ছেলে বসিয়ে দিল মেঝেতে। আমি উবু হয়ে বসলে আমার মুখের সামনে ওর খাঁড়া লিঙ্গ নাড়াতে নাড়াতে ও বলল, তুমি দাঁত মেজেছ সকালে?
আমি মাথা নেড়ে না বললে ও হাত বাড়িয়ে আমার ব্রাশ নিয়ে আমার হাতে দিল। আমি বললাম, টুথপেস্ট কোথায়? ও নিজের ঠাটানো বাঁড়া দেখিয়ে বলল, এই তো। এখানে। বের করে নাও।
আমি অবাক হয়ে তাকালাম। ও বলল, দেখো, খুব ভাল পেস্ট। নাও, বের করতে থাকো।
আমি ওর দিকে তাকিয়ে হেসে ফেললাম। সত্যি! কী অসভ্য হয়েছে ছেলেটা…
ততক্ষোনে আমার হা-মুখের ভেতরে ও বাঁড়া সেঁধিয়ে দিয়েছে। আমিও নরম হাতে ওর ঠাটিয়ে ওঠা বাঁড়াটা কচলে কচলে মুখের ভেতরে চুষে নিতে নিতে খেঁচতে শুরু করেছি। সপসপ করে চুষছি আর আগাগোড়া চেটে চেটে পুরো বাঁড়াটা মুখে পরে নিতে শুরু করেছি আমি। হাতে করে ওর বিচি দুটো চটকাচ্ছি আর ব্লো-জব দিচ্ছি মনের আনন্দে। অনেকদিন পরে আজ সকালে উঠে যে ওর বাঁড়া চুষে ওকে সুখ দেওয়ার সুযোগ এসেছে, ওর গরম বীর্যের স্বাদ পাওয়ার সুযোগ এসেছে, সেটা আমি পুরোপুরি উপভোগ করতে চাই।
আমি মুখটা বিচির উপরে ঠেকিয়ে রেখেই মাথাটা পেছনে হেলিয়ে চোখ দুটো উপরে তুলে আমার স্বামীকে দেখতে লাগলাম। ততক্ষণে আমার স্বামী নিচে আমার কামভরা চোখের দিকে তাকিয়েছে। সে আমার মাথায় আদুরে হাতে স্পর্শ করে বিড়বিড় করতে লাগল, উহহহহহহ… মা… তোমার মুখে বাঁড়া ঢুকিয়ে কী আরাম যে হচ্ছে আজকে… চাটো, মাআআআআআ… তোমার ছেলের বিচিদুটোর মাঝের অংশটা চাটো… আহহহহহহহহহহহ… কী ভাল লাগছে গোওওও… বিচিদুটোকে চোষো…
প্রাণপুরুষকে সীমাহীন সুখ দেবার অভিপ্রায়ে আমি আমার স্বামীর বিচিজোড়ার মাঝখানটাকে নিজের জিভের ডগা দিয়ে আলতো স্পর্শে ক্রমাগত চাটতে থাকি। আমার স্বামী বিচি চাটার সুখে যেন এলিয়ে পড়ে যাবে। ওর পা দুটোকে শক্ত করে ধরে রেখে আমি ওর বিচি চুষতে থাকলাম। আর আমার দেওয়া সুখটুকু রন্ধ্রে রন্ধ্রে উপভোগ করতে লাগল ও। ওর মুখ দিয়ে আহহহহহহহ… ওহহহহহহহ… এরক্ম ছোট ছোট শীৎকার বের হচ্ছিল। কিছুক্ষণ এভাবে বিচিজোড়াকে চেটে আমি ওর একটা বিচিকে মুখে নিয়ে চুষতে লাগি। বিচি চোষার কাজে আমি এতটাই অভিজ্ঞ যে আমার স্বামী এক অনির্বচনীয় সুখে পাগল হয়ে যায়। এবারেও তার ব্যতিক্রম হলো না। আমি পর পর দুটো বিচিকেই পালা করে এমন কামাতুর ভাবে চুষছি যে আমার স্বামী সুখে গোঁঙাতে লাগল।
আমি বিচিজোড়া চুষে আমার স্বামীকে ভাষায় প্রকাশকরা যায় না এমন এক স্বর্গীয় সুখ দিয়ে বাঁড়াটা নিচে নামিয়ে শক্ত হাতে চামড়াটা নিচের দিকে টেনে ধরে রেখে ওর শরীরের সর্বাপেক্ষা কামাতুর অংশ, ওর বাঁড়ার মুন্ডির তলদেশটা নিজের বড় করে বের করে আনা, খরখরে, রসালো, আগ্রাসী জিভটা দিয়ে চেপে চেপে চাটতে লাগলাম। ওর ভেতরে কামনার আগুন যেন গর্জে উঠল। আমার মাথাটা চেপে ধরে বলতে থাকল, ওওহহহহহহহ… এএএএহহহহহহহ… এএএএএএএহহহহহহ… মাআআআআআআ… উহহহহহহহহহ… এভাবে তুমি আমি যে কী সুখ পাই সোনা… চাটো… চেটে চেটে তোমার ছেলের বাঁড়াটাকে ক্ষয় করে দাও…
– উঁউঁউঁউঁ… কেন করব… তাহলে আমার গুদের আগুন নেভাবে কে, শুনি? আমার বাবাটা, আমার সোনা ছেলেটা… আমার ভাতারটা… তোমার এই ল্যাওড়া আমাকে আবার পূর্ণ যঊবনের স্বাদ দিয়েছে সোনা… আমি আমার স্বামীর দিকে একটা বাজারু ছেনালের মত তির্যক দৃষ্টিতে তাকিয়ে দুষ্টু হাসি হাসলাম।
আমার স্বামী উত্তরে কিছু বলতে পারল না। আমার সেই অশ্লীল হাসির সঙ্গে সেও হেসে ফেলল। আমি ঠিক সেই সময়েই আচমকা হপ্ করে ওর বাঁড়াটা প্রায় অর্ধেকটা মুখে ভরে নিয়ে একটা লম্বা চোষণ দিয়ে দিলাম। আমার স্বামী এই অতর্কিত সুখে যেন ঘায়েল হয়ে কাতরে উঠল, আহহহহহহ… সসস… মাআআআআআআআ… ইইইইইইই… হহহহহহহহহ… ওওওওওওওওওওওওও…
আমার স্বামীকে এভাবে কেলিয়ে পড়তে দেখে আমি মাথাটা আগু-পিছু করার গতি বাড়িয়ে দিই। ঠোঁট দুটো চেপে চেপে আমার স্বামীর বিরাট, আখাম্বা লিঙ্গটাকে উন্মাদের মত চুষতে থাকি। গলার ভেতরে যতটা যায়, ততটা ঢুকিয়ে নিয়ে, মুখ নিচু করে গলায় চেপে ধরে চুষতে থাকি আমি। আমার স্বামী হাতদুটো নিজের পাছার উপরে রেখে সেই উতুঙ্গ লিঙ্গ-চোষণের সুখটুকু পরতে পরতে ভোগ করতে লাগল। সে নিজেকে সম্পূর্ণরূপে আমার হাতে ছেড়ে দিয়ে দাঁড়িয়ে দাঁড়িয়ে শুধু সুখ নিয়ে যাচ্ছে সকাল বেলায়। আর আমি, তার ছেনাল খানকী বেশ্যা মা, নিজের পেটের ছেলেকে বিয়ে করে আগের রাত্রে ছেলের বাঁড়ায় পোঁদের কুমারীত্ব বিসর্জন দিয়ে এখন সকালে বাথরুমের মেঝেতে ছেলের সামনে উবু হয়ে বসে তার বিরাট অশ্বলিঙ্গ চোষন করে যাচ্ছি যাতে ছেলের বীর্যে আমি সকালে দাঁত মাজতে পারি। আমি মাথাটা সামনে এগিয়ে নিয়ে যাবার সময় প্রতিবারেই আমার স্বামীর ফুঁসতে থাকা অশ্বলিঙ্গটাকে আগের চাইতে একটু বেশি করে মুখে টেনে নিচ্ছি। দেখতে দেখতে এক দেড় ইঞ্চি বাদে প্রায় পুরো বাঁড়াটাই আমি নিজের মুখের ভেতরে ভরে নিয়ে ফেললাম। আমার স্বামীর পুরুষাঙ্গকে চুষছি রাক্ষসীর মতো করে। কিন্তু আমার স্বামী জানে ওর খানকী মা বিনাবাধায় ওর ঘোড়ার বাঁড়াটা অবলীলায় পুরোটা গিলে নেবার ক্ষমতা রাখে। তাই বাঁড়া চোষানো পূর্ণ সুখ পেতে সে হাতদুটো সামনে এনে দু’হাতে শক্ত করে আমার মাথাটা ধরে নিজের কোমরটা গদ গদ করে গেদে ধরল ওর মুখের উপর।
একমুহূর্তের জন্য এই আকস্মিক চাপে আমার দম বন্ধ হয়ে যাওয়ার মতো হচ্ছিল। কিন্তু আমিও আজ উনিশবছর ধরে নিজের স্বামী চুদিয়ে এসেছি, ছেলের বাপকে সামলেছি, ছেলেকেও সামলাতে পারব, সে আমি ঠিক জানি। আমি গলার ভেতরে আটকে যাওয়া ছেলের বাঁড়া ঠিক সামলে নিয়ে দম নিয়ে নিজেকে সামলে ফেলি। আমার মুখ দিয়ে লালা ঝরছে।
ওর পুরো বাঁড়াটা হারিয়ে গেল আমার লালাভেজা, গরম মুখের গহ্বরে। এভাবে আমার মুখমৈথুন করে আমার ছেলে যেন কী এক অপার সুখ পেয়ে থাকে। সেটা আমি বুঝতে পারছি, আমার ছেলেও সেটা জানে। আমার ঠোঁটদুটো আমার স্বামীর প্রকান্ড বাঁড়ার গোঁড়ায়, ওর তলপেটের উপর চাপা পড়লেও আমি কোনো বাধা দিলাম না। বরং সেভাবেই বাঁড়াটা আমার মুখের ভেতরে ভরে রাখার অসহ্য কষ্টটা মুখ বুজে সহ্য করতে লাগলাম। আর আমার স্বামী যেন কোন এক ধ্বংসসীলায় মত্ত হয়ে উল্লাসে শীৎকার করছে, আহহহহহহহহহ… মাআআআআআআআ… খেয়ে ফেলো বাঁড়াটা… চোষোওও… আরও জোরে জোরে চোষো… বাঁড়াটা চুষে তুমি আমাকে পাগল করে দাও… তুমি বোঝো না, তোমার মুখে ঢোকার জন্য ব্যাটা কেমন ছটফট করে… চোষো মা, কুত্তী আমার… তোমার মুখে আমি একটা কাঠিওয়ালা আইসক্রীম দিয়েছি, তুমি প্রাণভরে চুষে খাও…মা গোওওওওওওওও… হহহহহহহহহহহ… ভারী ভারী নিঃশ্বাস ফেলে কথাগুলো বলার সময় আমার স্বামীর মুখ থেকে হাঁহঃ… হাঁহঃ… হাঁহঃ… করে আওয়াজ বের হচ্ছিল। আর ওর প্রবালপ্রতিম বাঁড়াটা গিলে আমার মুখ থেকে আঁক আঁক করে এক শ্রুতিমধুর ঝংকার ফুটে উঠছিল ।
আমিও যেন আমার প্রাণনাথ, আমার স্বামী, আমার ছেলে, আমার কামদেবতাকে তুষ্ট করার এক মহান ব্রতে ব্রতী হয়ে উঠেছি। আমার স্বামী আমার মাথার পেছনের দিকের চুলগুলো শক্ত করে মুঠি পাকিয়ে ধরে রেখে ওর মুখে পাছা খেলিয়ে খেলিয়ে এক একটা রামঠাপ মারছিল। অমন দশাসই বাঁড়ার এমন প্রাণঘাতী ঠাপ মুখে পড়ায় আমার দুচোখ বেয়ে জল গড়িয়ে পড়তে লাগল। তবে সুখ পাচ্ছিলাম এই ভেবে যে, আমার মুখটাই যেন একটা যুবতীমাগীর গুদ, আর সেই গুদে আমার স্বামী, আমার ছেলে মনের সুখে ঠাপাচ্ছে। আহহহহ… এর চেয়ে সুখে আর কী হতে পারে? আমার স্বামী বামহাতে আমার মাথা আর ডানহাতে আমার থুতনিটাকে ধরে সামনে ঝুঁকে ওর ঠোঁটে চুমু খেতে খেতে বলল, কেমন লাগছে আমার বাঁড়াটা চুষতে মা? বলো, সোনা, আমার রেন্ডিমাগী, কুত্তী মা? তুমি সুখ পাচ্ছ না? আরাম পাচ্ছ না, মা নিজের ছেলেকে দিয়ে মুখ চুদিয়ে? বলো…
চুমু শেষ করে আমি ছোট্ট উত্তর দিলাম, আহহহহহহ… উইইইইইই… মাআআআআআআআ… সোনাটা আমার… আমার বাবানটা… দাও, সোনা, তোমার আখাম্বা ল্যাওড়াটা তোমার কুত্তী মা-মাগীর মুখে পুরো ভরে দাও… আহহহহহহহ… মাআআআআআআআআআআ…
আমার মতো এমন কামুকি একটা ক্ষীরের পুতুল নিজে থেকে বলছে যে সে ওর পুরো বাঁড়াটা নিজের মুখে চায়, তাও আবার ঠুঁসে ঠুঁসে… এটা ভেবেই যেন আমার স্বামীর বিচি দুটো টনটনিয়ে উঠল। সে তার বাঁড়াটা গদগদিয়ে ঠেলে ভরে দিল ওর মা-মাগীর কোমল মুখের গহ্বরে। আবারও শুরু হলো সেই মুখ চোদা। টানা দু’তিন মিনিটের সেই মুখ চোদাতে আমার লালাগ্রন্থি শূন্য হয়ে একরাশ লালা আমার মুখের থুতুর সাথে মিশে মুখটাকে ভরিয়ে তুলল। আমার স্বামী বাঁড়াটাকে ওর মুখ থেকে বের করতেই আমি থুহঃ করে শব্দ করে সবটুকু থুতু ওর তীরের মত তাক করে থাকা বাঁড়াটার উপর ফেলে দিয়ে দুহাতে বাঁড়াটাকে মুঠো পাকিয়ে ধরে হাত দুটো ছলাৎ ছলাৎ করে বাঁড়ায় মুঠা মারতে লাগলাম। লালারসে পিচ্ছিল বাঁড়ায় আমার নরম হাতের মোলায়েম ঘর্ষণ আমার স্বামীকে সুখের মিনারে পৌঁছে দিতে লাগল।
প্রবল সুখে সে চোখ বন্ধ করে উমমমমমমমমমমমম… মমমমমমমমমমমম… করে শীৎকার ছাড়তে লাগল। আমি এভাবে এক-আধ মিনিট বাঁড়াটা কচলে কচলে খেঁচে দিয়ে আবার মুখে পুরে নিয়ে ওর বাঁড়াটাকে চুষতে লাগলাম। পুরো বাঁড়াটা মুখে ভরে দেবার জন্য আমার স্বামীকে আর কিছু করতে হচ্ছিল না। আমি নিজেই ওর বাঁড়াটাকে মুখে ভরে রেখে আমার মুখটা গেদে ধরলাম আমার স্বামীর মসৃণ করে কামানো তলপেটের উপর। আমার স্বামীর বিরাট মোটা, লম্বা গোল বাঁড়াটা আমার গলায় ঢুকতেই আমার গলাটা ফুলে ফুলে উঠছিল। গালদুটো যেন বাতসভরা বেলুন হয়ে গেছে। ওহহহহহহহ… করে আওয়াজ করে কাশতে কাশতে আমার স্বামীর দানবীয় যৌনাঙ্গটাকে গিলে খাবার চেষ্টা করছি। কষ বেয়ে লালারসের যেন স্রোত শুরু হয়ে গেছে। টানা দশ মিনিট ধরে সেই নিষ্ঠুর মুখ-চোদা পর্ব চলার পর আমার স্বামী বাঁড়াটা আমার মুখ থেকে বের করে এনে বলল, মাআআআআ… আর পারছি না… এবার আমার মাল পড়ে যাবে। তুমি হাঁ করো… আহহহহহহহহহ…
আমি তো হাঁ করেই আছি। ছেলে নিজের হাতে বাঁড়াটা ধরে ফচ্ ফচ্ করে খেঁচতে থাকল। আমি দেখলাম, সুখে ওর চোখ বুজে আসছে। আমি ওর সিটকে থাকা বিচিদুট ডলতে ডলতে হাঁ করে থাকলাম। দেখতে দেখতে চড়াৎ করে একদলা গরম ঘন বীর্য আমার কপালে, সিদুরমাখা সিথিতে পড়ল। আমি চোখ বুজতে বুজতেই দেখলাম পরের দলাটা ঠিক আমার হা-করা মুখের ভেতরে পড়েছে। আমি মুখ এগিয়ে নিয়ে ওর বাঁড়া থেকে ফিনকি দিয়ে পরতে থাকা বাকি বীর্যটুকু মুখে পুরে নিতে নিতে দেখলাম আমার দাঁতমাজার ব্রাশটা আমার মুখে পুরে দিয়েছে আমার ছেলে। তারপর নিজেই আমার দাঁতে ব্রাশ করতে শুরু করেছে ওর বীর্য।
আনার যে কী শিহরণ খলে যাচ্ছে সারা শরীরে, সে কী বলব! জীবনেও শুনিনি কেউ পুরুষের বীর্যে দাঁত মাজতে পারে। আমি সেই অদ্ভুত কাজ করছি, এবং তাও আবার নিজের বিয়ে করা ছেলের বীর্যে। আমি ব্রাশটা ওর হাত থেকে টেনে নিয়ে নিজের দাঁত নিজে মাজতে থাকলাম। ও আমার কাঁধ ধরে তুলে নিয়ে আমাকে কমোদের সামনে দাঁড় করায়। আমার নগ্ন পোঁদে হাত বোলাতে বোলাতে আমার গলায় বাঁধা বকলেসটা ধরে টানে। আমি মন দিয়ে ওর বিড়ড়যে দাঁত মাজছি আর মুখে গেজিয়ে ওঠা বীর্যের ফেনা চুষেচুষে খেয়ে নিচ্ছি। এমন অমৃতবিন্দু কেউ থুক করে ফেলে দেয় নাকি? ও আমার পিঠে মুখ ঘষতে ঘষতে আমার কানের কাছে মুখে নিয়ে এসে ফিসফিসিয়ে বলল, ও বৌ! আমার যে একবার তোকে চোদা লাগবে সোনা! তুই একটু তোর ছেলের চোধা খেতে কুত্তীর মতো পোঁদ উবদো করে দাঁড়া তো বৌ আমার! আমি তোকে একটু কুত্তীচোদন দিই…
আমি পেছনে মুখ ফিরিয়ে একগাল হেসে বললাম, ইসসসসসসস… মা গো! আমার সোনা ছেলেটা! আমার ভাতারটা… আয় সোনা, আয়, বাবা আমার, ছেলে আমার, আমার বর… আয়, তোর বিয়ে করা মা কুত্তী হয়ে দাঁড়াচ্ছে, তুই পেছন থেকে মার গুদ মেরে, পোঁদ মেরে মাকে সক্কালবেলা আরাম দিয়ে নিজের মনোবাঞ্ছা পূরণ কর পেটের ছেলে আমার, আমার স্বামী, আমার বর, আমার ভাতার…
আমি কমোডের সামনে মেঝেতে হাঁটু ভর দিয়ে দাঁড়াই, বুক আমার কমোডের উপরে। আমি কমোডটাকে জড়িয়ে ধরে পোঁদ তুলে দিলাম ছেলের দিকে। দেখলাম ছেলেও আমার পেছনে হাঁটু ভর দিয়ে দাঁড়িয়েছে। দুইহাতে আমার পোঁদ চিরে ধরে মুখ নামিয়েছে আমার শরীরের লজ্জাঅঙ্গে, আমার গুদে আর পোঁদে। ও চাটছে আমার গুদ আর পোঁদ… আমি কাতরাচ্ছি সুখে, আমার গুদ রসে ভরে গেছে সক্কালবেলার যৌনখেলায়। আর জিভ দিয়ে চেটে চেটে আমাকে উত্তেজিত করে তুলেছে আমার স্বামী। আমার স্বামী চাটতে চাটতে আমার ডাঁসা গোল পোঁদে চাটি মেরে বলল, ও আমার কুত্তী বৌ… তোমার ভাল লাগছে না তোমার কুত্তার জিভের চাটা? বলো, কুত্তী বৌ আমার…
– আহহহহহহহ… ভাতার গোওওওওওও…হহহহহহহহহহ… ভৌভৌভৌ… মাআআআআআ… আহহহহ… ইইইইইইই… হহহহহহহহহহহহহ… ভৌভৌভৌ… ডাকছে তো তোমার কুত্তী… ওগোওওওও… তুমি শুনতে পাচ্ছ না তোমার কুত্তীর ডাক? বলো… ভৌভৌ… ভৌভৌভৌ… ভৌভৌভৌ…
– ভৌভৌভৌ… বৌ আমার… তোমার গুদের ভেতরে তো রসের খনি গোওওও…
আমার স্বামী সপ্সপ করে আমার গুদ চেটে আমার জল খসিয়ে দিয়েছে। এবার আমার হাঁ-হয়ে থাকা সদ্য চোদন খাওয়া পোঁদের ফুটো টেনে ধরে জিভ ঢুকিয়ে দিয়েছে… আমি সিঁটিয়ে উঠে পোঁদ তুলে শরীর টানটান করে দিলে আমার ছেলের নরম, নির্ভরযোগ্য হাতের ছোঁয়া আমার পিঠে পড়ল। যেন আমাকে বলছে, বৌ আমার, নিশ্চিন্তে থাকো, আমি তোমাকে অনেক সুখ দেব বাকী জীবনটা…
আমি পুনরায় রিল্যাক্স হয়ে পোঁদ তুলে ফাঁক করে দিলাম ছেলের মুখে। আর ও মন দিয়ে চেটে চুষে আমাকে পাগল করে দিয়ে আমাকে গরম করে হাঁটু ভর দিয়ে দাঁড়াল। আমি পেছনে ঘাড় ঘুরিয়ে দেখলাম ওর অশ্বলিঙ্গটা কেমন লক্লক্ করছে আমার গুদ মারার জন্য। আমি পোঁদ ফাঁক করে দিলাম ছেলের জন্য। ও নিজের হাতের তালুতে খানিকত আথুতু ফেলে নিজের বাঁড়ার মুন্ডিতে ভাল করে মাখিয়ে নিয়ে আমার কোমর চেপে ধরে বাঁড়াটা এগিয়ে দিল। আমি ভেবেছিলাম, সকালে ও আগে আমার পোঁদ মারবে, কিন্তু ওর বাঁড়ার গরম, থুতু মাখা, পেছল লকলকে বাঁড়ার মুন্ডিটা আমার তিরতির করে কাঁপতে থাকা গুদের দুই ঠোঁটের উপর চেপে বসতেই আমি উত্তেজনায় শিউরে উঠলাম। ও আমার কোমরের উপরে চাপ দিয়ে আমার পোঁদটা তুলে ধরতে সাহায্য করল যাতে ও সহজে আমার গুদে বাঁড়া ঢোকাতে পারে। আমি মুখ ফিরিয়ে দেখলাম ঘাড়ের পাশ দিয়ে ও মুখ নামিয়ে মন দিয়ে আম্র গুদে বাঁড়াটা ঠেলে দিল। পড়পড় করে আমার গুদের দেওয়াল ভেদ করে ঢুকতে থাকল ওর আখাম্বা বাঁড়াটা। আমি আরামে, উত্তেজনায় কাতরে উঠলাম, আহহহহহহহহহহ… মাআআআআ…হহহ… লাগাও, সোনা… বাবান আমার… আচ্ছা করে চোদাই লাগাও তোমার কুত্তী মাগীকে… এহহহহহ… হাহহ মাআআআআআআ… কী সুখ ভোরবেলায় স্বামীর চোদন খেতে…
– আহহহহ… কুত্তী আমার… বৌ আমার… ডাকো, মা… ডাকো ভৌভৌভৌ… ভৌভৌভৌভৌ… আহহহ…
কী সুখ তোমাকে চুদে মাআআআআ…
-ভৌভৌ… ভৌভৌভৌভৌ… বাবান আমার… স্বামী আমার… আমার প্রাণনাথ…
আমার লদলদে পাছায় থপ্থপ্ করে ওর পেট ঠাপের তালে তালে ধাক্কা দিচ্ছে আর আমাকে পুরো টলিয়ে দিচ্ছে… আমি মুখে শীৎকার তুলে আঁ-আঁ করে ছেলের বাঁড়া গুদে নিচ্ছি আর গুদের ঠোঁট দিয়ে কামড়ে ধরছি ওর বাঁড়া। আর পেছন থেকে মাকে কুত্তী বানিয়ে আমার যোয়ান ছেলে, আমার বিয়ে করা বর কেমন আমার সরু কোমর চেপে ধরে হক্হক্ করে আমার রসালো গুদে বাঁড়ার ঝড় তুলে চুদে চলেছে। কী সুখ যে হচ্ছে, সে আর কী বলব! একেই ভোরবেলার চোদন মানে স্বর্গের মতো সুখ, তায় এমন সুন্দর বাঁড়ার ঠাপ! সব মিলে আমার গুদের অবস্থা কাহিল হয়ে পড়েছে। আমি কেবল ছেলের হাতে নিজেকে সঁপে দিয়ে সুখের সগরে ভেসে ভেসে চোদা খাচ্ছি। ছেলেটা কী ভাল গুদ মারতে পারে! ওহহহহহ…
মিনিট দশেক চোদা খেয়ে আমি ছড়ছড়িয়ে গুদের জল ছেড়ে মুতে ভাসিয়েছি। ছেলে আমার মুত চুষে চেটে আবার আমাকে কুত্তী বানিয়ে বসিয়ে পেছন মারতে শুরু করেছে। আহহহ… সকাল বেলায় এই পোঁদ মারানো! কচি পোঁদে ওই আখাম্বা বাঁড়া কিছুতেই ঢুকতে চায় না প্রথমে। ও হাতে করে ভেজলিন নিয়ে আমার পোঁদের মুখে মাখিয়ে নিজের বাঁড়ায় লাগিয়ে আবার পোঁদের উপরে বাঁড়া চেপে ধরে। এবার পড়পড় করে বাঁড়া ঢুকে গেল পোঁদে। আমিও কাতরে উঠলাম, উইইইইই… মাআআ… আহহহহহহহহহহহহহহহহহহ… আমার কোমর চেপে ধরে ও কানেকানে বলল, রিল্যাক্স, মা, রিল্যাক্স করো, পোঁদের মাসলটা টাইট করে রেখো না। দেখো কী সুখ… ভাল লাগছে না, বলো, মা… পোঁদ মারিয়ে ভাল লাগছে না তোমার… বলো আমার কুত্তী, বলো…
– আহহহহহহহ… হহহহহহহহহহহ… মাআআআআআআআআম্মম্মম্মম্ম… কী আরাম হচ্ছে বাবান পোঁদ মারিয়ে… ইহহহহহহহহহহ…সসসসসসসসসস… মাআআআআআ… কী সুখ পোঁদ মারিয়ে…
আমার কথায় ছেলে যেন নতুন উদ্যোমে তেড়েফুড়ে উঠে ওর কুত্তী মা-র পোঁদ মারতে থাকল। প্রথমে একটু টাইট লাগলেও আমার পোঁদের রস ক্রমশ ওর বাঁড়া যাতায়াতের রাস্তা ক্লিয়ার করে দিল। আমি ভীষণ সুখ পাচ্ছি পেছন মারিয়ে। ওহহহহহ… আমার টাইট পোঁদের দেওয়াল চিরে পড়পড় করে ওর বাঁড়া ভেতরে যাচ্ছে আর আমার পেট যেন ফুলে উঠছে… ওহহহহ… একটু পরে ও পুরো গতিতে পকপক করে আমার পোঁদ মারতে থাকে। আমিও আমার গোল, লদলদে পোঁদে ছেলের ঠাপের তালে তালে ধাক্কা মারা পেট, আর সদ্য রস ফ্যাদানো গুদের মুখে ওর বর বড় বিচি দুটোর থ্যাপ থ্যাপ করে বাড়ি মারায় ক্রমশ সুখের চরম শিখরে উঠতে থাকলাম। মনের সুখে আমার ছেলে আমার পোঁদ মেরে আমাকে স্বরগসুখ দিয়ে দিয়ে আমাকে পাগল করে তুলে, চরমসুখে ভাসিয়ে, আমার গুদের আসলি রস ফেদিয়ে, মুতিয়ে ছাড়ল। আমি হাফাতে হাফাতে ওকে চুমু খেতে খেতে দেখলাম তৃতীয়বার আবার আমার গুদে বাঁড়া চালাতে শুরু করল অভিময়। বলল, তোমার গুদে সক্কাল-সক্কাল একটু গরম মাল না-ঢাললে হয়, বলো, শুভমিতা?
– আমি তোমার শুভমিতা না, বাবান আমি তোমার মিশু… আমাকে তুমি আজ থেকে আদর করে মিশু বলে ডাকবে। কেমন? ও গো! বলো, আমি তোমার মিশু…
– আচ্ছা, তাই হবে মিশু, মিশু-মা আমার… নাও এবার একবার ছেলের চোদা খেয়ে গুদে মাল নিয়ে দিন শুরু করো। আমি তোমার চমচম গুদে আমার বিচির রস সবটুকু ঢেলে দিই মা…
তারপর আর একরাউন্ড রামচোদা চুদে আমার গুদের ফেনা তুলে তুলে আমাকে পাগল করে দিয়ে, আমার গুদে মাল ঢালল অভিময়। আমার মুখে শুকোতে থাকা মালের ব্রাশ করা ফেনা ধোয়ার জন্য ও বলল, মিশু, হাঁ করো, তোমাকে গরম জলে মুখ ধুইয়ে দিই। আমি ফিক করে হেসে ফেললাম। তারপর ওর সামনে হা-করে বসলে ও আমার হা-মুখের ভেতরে নিজের বাঁড়া তাক করে মুততে থাকল। ওর ননতা, গরম মুত মুখ ভরে নিয়ে কুলকুচি করে আমি প্রথম ঢোকটুকু না-গিলে কমোডে ফেললাম। তারপর আবার হাঁ করলে ও আবার মুততে থাকল। আমি আবার গাল ভরে ওর মুত নিয়ে কুলকুচি করে গিলে নিতে থাকলাম। ও খুব মজা পেল। আমার মুখে পেট ছেড়ে মুততে থাকল আমার স্বামী। আমিও সরাসরি ওর বাঁড়া থেকে পড়া মুত ক্যোঁৎ ক্যোঁৎ করে গিলে নিতে থাকলাম একটুও না-ফেলে। তারপর তৃপ্তির হাঁসি হেসে বললাম, কেমন তোমার সবটুকু মুত গিলে ফেললাম, বলো! তোমার ভাল লেগেছে তো?
– কী যে বলো মিশু… তুমি আমাকে সবসময় আনন্দ দিতে সবরকম ভাবে প্রস্তুত। সেইজন্যই তো তোমাকে এত ভালবাসি আমি।
আমি ওর গলা জড়িয়ে ধরে বললাম, বাবান, আমি এখন হেঁটে ঘরে যাব না। আমার গুদে তুমি বীর্য ঢেলেছ। সেটা আমি গুদের ভেতরেই রেখে দিতে চাই খানিকক্ষণ। তুমি আমাকে কোলে করে খাটে নিয়ে চলো। আমি একটু শুয়ে থাকব।
ও আমাকে কোলে তুলে খাটে এনে যত্ন করে শুইয়ে দিল। আমি পাশ ফিরে শুয়ে ওকে বুকে টেনে নিয়ে ওর পায়ের উপর পা তুলে দিয়ে জড়িয়ে ধরে শুয়ে থাকলাম সকালবেলায়।
ঘন্টা খানেক পরে একটু নড়েচড়ে উঠে আমি যেই ওর গলার কাছে নিজের মুখ ঘষছি, ও আমার থুতনিটা তুলে ধরে আমার ঠোঁটে চুমু দিয়ে বলল, মিশু, উঠবে না? বেলা হয়ে যাবে তো এরপরে।
আমি ওকে আর একটু জড়িয়ে ধরলাম চার হাতপায়ে। দুজনে জাপটাজাপটি করে শরীর গরম করে নিয়ে খাটে উঠে বসলাম। আমি এলোমেলো চুল খোঁপা বেঁধে মেঝে থেকে নিজের কাপড়চোপড় তুলে গুছিয়ে খাটে রেখে বাথরুমে গেলাম। হাত বাড়িয়ে ট্যিসু পেপার নিয়ে গুদ বেয়ে পায়ের ফাঁকে এসে পরতে থাকা শুকনো বির্য জল দিয়ে ধুয়ে মুছলাম। ভাল করে কচলে ধুলাম গুদ। একবার ড্যুস দিয়ে গুদের ভেতর সাফ করে মুছে নিয়ে বেরিয়ে এলাম। হাত নিয়ে দেলখলাম কালকের প্যান্টিটা পরা যাবে কিনা। দেখলাম সমস্যা নেই। তাই ওটাই পরলাম। ওটায় বেশ একটা যৌনগন্ধ পাওয়া যাচ্ছে। তারপর মাথা গলিয়ে শায়াটা পরে কোমরে গিঁট বেঁধে বুকে ব্রা পরে পিঠ ফিরিয়ে বললাম, এই, শুনছ! ব্রার হুকটা একটু আটকে দাও না!
ও আমার মসৃণ নগ্ন পিঠে মুখ ঘঢে চুমু দিয়ে ব্রার হুক আটকে দিল। আমি ব্লাউজ পরে বিয়ের বেনারসী পরে নিলাম। চুল আচড়ে মুখে হালকা ক্রিম মেখে বের হতে যান, ও আমার হাত টেনে ধরল। আমি ভাবলাম, আবার নিশ্চয়ই একবার চোদন কপালে নাচছে। আমি চোখে কটাক্ষ হেনে আদুরে সুরে বললাম, এই! নীচে যেতে হবে তো, সোনা! অনেক বেলা হয়েছে। সবাই উঠে পড়েছে।
– পড়ুকগে! তুমি আমার আসল জিনিস ভুলে গেছ!
– আবার কী ভুললাম?
– আমার গলা যে শুকিয়ে গেছে! ড্রিংক কোথায়?
আমার তো শুনে সারা শরীরে শিহরণ খেলে গেল। গুদ রসে উঠল। আমি বললাম, ও মা! তাই বলুন! আপনার ড্রিংক তো সবসময় রেডি, প্রাণনাথ!
ও তড়াক করে উঠে আমাকে খাটে টেনে নিল। আমি খাটে দাঁড়ালে ও মাথার নিচে বালিশ দিয়ে বলল, এসো, মিশুবৌ আমার… তোমার ছেলের তৃষ্ণা মিটিয়ে দাও সোনা… ডার্লিং।
আমি ওর সামনে দাঁড়িয়ে দুইহাতে থাই-এর কাছের শাড়ি খামচে ধরে একটু উপরে তুলে ওর মুখের সামনে গিয়ে ওর মাথার দুইদিকে দুই পা দিয়ে দাঁড়ালাম। মনে পড়ল, নিচে প্যান্টি আছে আমার। ঠিক করলাম, প্যান্টি খুলব না, পরেই থাকব। দেখি না কী হয়! আমি প্রথমে আঁচল কোমরে জড়িয়ে নিই। এবারে কাপড়-শায়া গুটিয়ে তুলতে-তুলতে উবু হয়ে বসতে থাকি ও মুখের উপর। কী যে ভাল লাগছে আমার কী বলব! ওর মুখের সামনে বসে পোঁদের উপরে তোলা শাড়ি-শায়া পেছনে নিয়ে গিয়ে ঠিক মতো রেখে এবারে হাত দিয়ে পরনের প্যান্টিটা সরালাম। গুদের উপরে থাকা সরু কাপড়টা সরিয়ে দিতেই অভি মুখ তুলে আমার গুদটা মুখের ভেতরে পরে দিল। আমি ছিড়িক করে একটু মুতে দিলাম ওর মুখে। প্রথম দমকটা বেরিয়ে যেতে ও মুখ থেকে আমার যোনি বের করে হা-করে থাকল। আমিও এবার আয়েশ করে ছড়ছড় করে মুততে থাকলাম আমার স্বামীর মুখের ভেতরে। ওর হা-এর ভেতরে চনচন করে আমার হলুদ, গরম- ধোঁয়া ওঠা মুত পড়ছে আর ও ক্যোঁৎ-ক্যোঁৎ করে গিলে নিচ্ছে আমার মুত। ওহহহহহহ… পেট খালি করে মুততে থাকি আমিও। আমার স্বামীও পরম সুখে মায়ের মুত গিলতে থাকে।
আমি মুততে-মুততে খচরামি করে পায়ের উপর ভর দিয়ে পোঁদ তুলে বসে মুখের ভেতরে একটু উঁচু থেকে মুততে লাগলাম। একবার ইচ্ছে করে মোতা বন্ধ করে দিলাম। আর ছেলের পুলক দখে খিল-খিল করে হাসতে থাকলাম আমি। ও আমার দুই পায়ের ফাঁক দিয়ে দুই হাত ঢুকিয়ে পোঁদের উপরে রেখে আমাকে টেনে ধরে মোতাচ্ছে নিজের মুখে। আমি আবার পেট ছেড়ে মুততে থাকলাম। একটু মুতে আবার গুদের পেশি ভেতরের দিকে টেনে ধরে মুত আটকে ওর মুখের দিকে তাকিয়ে হাসলাম। ও হাঁ করে আছে। বলল, কী হল? আমি কিছু না বলে মাথা নেড়ে ওর মুখের ভেতরে অনেকটা থুতু ফেললাম। ও আমার থুতু চেটে নিল। আমি আবার পোঁদ নামিয়ে মুততে থাকলাম ওর মুখে। ও পরম তৃপ্তির সঙ্গে আমার পেচ্ছাপ খেয়ে নিতে থাকল। আমার মোতা শেষ হলে ও মুখ তুলে আমার গুদ চাটতে থাকল আবার। আমি দেখলাম, আবার ওর চোদার নেশা জেগে উঠলে আর রক্ষে নেই। আমি উঠে দাঁড়ালাম। প্যান্টি ঠিক করে শাড়ি-শায়া নামিয়ে ফেললাম। পোশাক ঠিকঠাক করে খাট থেকে নেমে এলাম নিচে।
দরজা খুলে বাইরে বের হয়ে নীচের রান্না ঘরের দিকে হাঁটতে থাকলাম। হাঁটতে গিয়ে বুঝতে পারলাম, বেশ অসুবিধা হচ্ছে। কাল রাতের পেছন মারার ফল। বাব্বা! ছেলেটা যে-হারে আর যে-ভাবে আমার পোঁদ ধুনেছে! ব্যথা তো হবেই! তবুও সদ্য পোঁদ মারিয়ে পুরো খানকী মাগী হওয়ার সুখ তো আছে একটা না কি! নিচে এসে দেখি রান্নাঘরে তখন স্বস্তিকা আর অম্বুজা সকালের রান্নার গোছাচ্ছে। আমাকে দেখে স্বস্তিকা বলল, কী মা! কেমন হল?
আমি লজ্জায় লাল হয়ে গেছি ওর টিপ্পুনি শুনে। মুখে বললাম, যাহ! বাজে কথা…
ও আমাকে জড়িয়ে ধরে বলল, ইসসসস… কী লজ্জা দেখো! ছেলের সঙ্গে বিয়ে মারাতে পারলে, আর আমি মুখে বললেই লজ্জা করছে?
– আমি কি তাই বললাম? তুমি খুব দুষ্টু! আমার যে কী লজ্জার করছে, সে কী বলব!
পাশ থেকে অম্বুজা বলে উঠল, আরে, লজ্জার কী আছে? আমার মা তো সকালেও দেখলাম ভাইকে নিয়ে চিতকেলিয়ে শুয়ে গাদন খাচ্ছে। দেখে আমিও বাবাকে বললাম, বাবা, একবার মেরেই নাও মেয়ের গুদ… এসব নিয়েই তো আমরা আছি। লজ্জাশরম সব বাদ দাও।
বলতে বলতে দেখি আমার বড় জা, ভাসুরঝি, আমার ননদ, ননদের মেয়ে সবাই একেএকে নেমে আসছে। সবার চোখেমুখে গতরাতের প্রবল যৌন-উপভোগের ক্লেদ মাখা আছে। সবাইকেই বিদ্ধস্ত দেখাচ্ছে। আমাকে বড় জা এসে বললেন, কী রে ছোট! নতুন বর কেমন আদর করল? ঘুমাতে দিয়েছে একটু?
– আর ঘুম! যা দস্যি একটা ভাতার জুটেছে কপালে! ঘুম আমার চিরদিনের মতো ছুটে গেল গো বড়দি! উহহহহ… একরাতেই যা ধোনা ধুনেছে যে, শরীরের আড় ভেঙে ছেড়েছে গো… হাঁটতে কষ্ট হচ্ছে…
আমার ননদ আমার কথায় হাঁহাঁ করে উঠল, বলো কী! বলো কী! এক ছেলে বিইয়ে, উনিশবছর চোদন খেয়েও যদি তুমি বলো শরীরের আড় ভেঙে গেছে, তাহলে তো অবাক হওয়ার কথা। কেন, আমার দাদা কি তোমাকে কিছুই করত না? তুমি কি কচি আচোদা কুমারী মাগী নাকি?
– তুমিও যেমন, ছোটদি! তোমার দাদা আমাকে চোদায় কমতি রাখেনি কোনোদিন। সে যতই বাইরে বাইরে বারোচোদা মরদ হোক গে! নিজের বৌকে প্রতিদিন দুইবেলা রামচোদন দিতে তার জুড়ি ছিল না। কিন্তু কী জানো, তোমার দাদা আমাকে কেবল একদিক থেকে চোদান দিয়ে গেছে। কিন্তু পেছনে তো আমি কুমারীই রয়ে গেছি। নতুন স্বামী তো একরাতেই আমার সামনে-পেছন দুইদিক থেকে সমান তালে তুমুল ধোনা ধুনেছে আমাকে…
– বলো কী! দাদাভাই তোমাকে হাফ কুমারী রেখেছিল?
আমার বড় জা শুনে আমার কাঁধে হাত রেখে আমাদের ননদকে বলল, হ্যাঁ! এটাই তো এই বাড়ির ছেলেদের অভ্যেস ঠাকুরঝি! তোমার বড়দাও তো আমার সামনেই লেগে থাকত। আমার ছেলেই তো ঠিকঠিক আমার পেছনে লেগেছে। যেমন তোমার বর তোমার মেয়ের সামনেই লেগে আছে। ওর পেছনে লাগার জন্য অন্য ছেলে আছে। বুঝলে?
– তাই তো! বড়বউদি! আমার পেছনের ফিতেও তো আমার দাদা কেটেছে। আমার স্বামী তো সামনের ফিতে কেটেছিল। আমার মেয়ের ফিতেও ওর বাবা কাটল, পেছনের ফিতে নিশ্চয়ই অন্য কেউ কাটবে… তাহলে কি আমাদের সবার কাল পেছন মারানোর বিয়ে হয়েছে নাকি? হিহিহি…
ননদের ঠাট্টায় আমরা সবাই খিলখিলিয়ে হেসে উঠলাম। স্বস্তিকা, অম্বুজাও জানাল, ওদের কুমারী গুদ যতই ওদের বাবা বা মামা মারুক, ওদের পোঁদের সিল এখনও সুরক্ষিত আছে। আবার ওদের মা-এর পোঁদের সিল কেটেছে ওদের ভাই। আর মামির পোঁদ উদ্বোধন করেছে ওদের মামার ছেলেই।
আমরা সবাই হাসিঠাট্টা করে সকালের জলখাবার বানিয়ে যার-যার নিজের আর তার বরের জন্য দুটো প্লেট নিয়ে ঘরে চললাম। আমিও দুইপ্লেট লুচি-তরকারি নিয়ে ঘরে ঢুকে দেখি, আমার স্বামী তখনও খাটেই শুয়ে আছে। আমি দরজা বন্ধ করে ডাকলাম, এই যে! শুনছেন? উঠবেন তো! খাবার এনেছি। আমার স্বামী খাটে চাদর গায় দিয়ে শুয়ে ছিল খাটের হেড-এ হেলান দিয়ে আমাকে পাশে ডাকল। বলল, এসো। দুজনে একসঙ্গে খাই। আমরা এ-ওকে খাইয়ে দিলাম। তারপর জল খেয়ে চুমাচাটি-পর্ব সেরে আমরা মেয়েরা বাড়ির রান্নায় যোগ দিই।
লক্ষ্মী পুজোর পরের দিন আমাদের বাসি বিয়ের পর্ব থাকে। সেই পর্বে সন্ধ্যায় আবার মালা বদল করে সিঁদুর পরিয়ে বিয়ে ও ফিরতি-ফুলশয্যার আয়োজন করতে থাকল সবাই। আমি সবার সামনে ঘোষণা করলাম, আজ রাতের বাসি বিয়ের পরবের আগে আমি আমার স্বামীর হাতে মাথা ন্যাড়া করব। এবং ন্যাড়া মাথায় বিয়ের কনে সেজে বিয়ে করব। শুনে স্বস্তিকা তো হইহই করে উঠে আমাকে জড়িয়ে ধরল। বলল, উহহহহ… মা! আপনাকে কী যে ভাল দেখাবে! হেব্বি সেক্সি লাগবে আপনাকে। আমার বড় জা বলল, ও মা, ছোট! তোর এত সুন্দর চুল! পুরো ন্যাড়া করে ফেলবি?
আমি সিদ্ধান্ত নয়েছি। আমার স্বামী আমাকে সমর্থন করেছেন। আমরা ঠিক করেছি আমার পাছা-অবধি লম্বা চুল আমরা কোনও ক্যান্সার সেন্টারে দান করব, যারা চুল দিয়ে উইগ বানায়।
বিকেল থেকে আবার বাড়িতে হইচই। পার্লার থেকে সাজাতে এল আমাদের পাঁচজনকেই। আজকেও বিয়ের বেনারসী শাড়ি পরা হল। কনে বৌ সেজে সবাই মাথায় টোপর পরে, গলায় মালা দিয়ে বসেছে। আমি আর ছেলে মালা-বদল করে সিঁদুর দান সেরে সবার শেষে বসলাম। ঠাকুর দালানের সামনে মেঝেতে আমি একটা জলচৌকি পেতে বসলাম উবু হয়ে। আমার সামনে জলের গামলা, ক্ষুর এনে সাজিয়ে দিল স্বস্তিকা। আমি গলায় মালা পরা নববধূর সাজে উবু হয়ে মাথা কামাতে বসেছি।
আমার ছেলে আমার সামনে এসে বসল। আমি ওকে বললাম, আরও কাছে এসে বসতে, আমি দুই পা ভাঁজ করে বসেছি। পা ফাঁক করে দিয়ে বসে ওকে আরও কাছে টেনে নিলাম। ও আমার মাথার টোপর খুলে দিল। তারপর আমার লম্বা কালো ঘন চুলের খোঁপা খুলে দিয়ে পিঠের উপর ছড়িয়ে দিল আমার চুল। আমি মাথাটা সামনে ঝুঁকিয়ে দিলে ও আমার মাথার ভেতরে হাতে করে জল নিয়ে চুলের গোড়ায় ঘষতে থাকল। চুলের গোঁড়ায় ঘষে ঘষে চুলের গোড়া ভিজিয়ে ফেলল আমার স্বামী। তারপর আমার লম্বা চুল মাথার মাঝখান থেকে সিঁথে বরাবর দুই দিকে সমান দুটো ভাগ করে টাইট করে দুটো গার্ডার বেঁধে দিল যাতে মাথা কামালে চুল চারদিকে ছড়িয়ে না পড়ে। স্বস্তিকা একটা তোয়ালে এনে আমার গায়ে জড়িয়ে দিল, আমার স্বামী হাতের তালুতে করে আবার জল নিয়ে আমার মাথার তালুতে থ্যাপ করে ফেলে জলটা ঘষে ঘষে আমার চুলের গোড়া আবার একটু ভিজিয়ে ফেলল। ওর হাতের আঙুল আমার চুলে, মাথায় ঘষা পড়াতে আমার শরীরে আগুন জ্বলে উঠছে। সারা গা শিরশির করছে। ও হাতে ক্ষুর তুলে নিল। আমি ঠোঁট কামড়ে বসে আছি। একে একে আমার স্বপ্নগুলো বাস্তব হয়েই যাচ্ছে। ছেলের সঙ্গে বিয়ে, তারপর ওর হাতে জীবনে প্রথম পোঁদ মারানো, আর আজকে এই মাথা ন্যাড়া করা। মনে হয় ছেলের বীর্যে পোয়াতি হওয়ার সখ-ও খুব শিজ্ঞির পুরণ হয়ে যাবে আমার… এই ক-দিনে যেপরিমান চোদা খেয়েছে, আর কত বার যে ওর বীর্য ভেতরে নিয়েছি আমি… সে গোনাগুণতি নেই… ওহহহহ… আমি মুখ তুলে ওর চোখে চোখ রেখে মুচকি হাসলাম। ও আমার মুখটা দুইহাতে আঁজলা করে ধরে ঠোঁটে চুমু খেল। আমিও ওর ঠোঁট, জিভ চেটে-চুষে চুমু খেলাম। ও আমার মাথাটা ধরে দুই ভাগে ভাগ করা চুলের মাঝখানে হাত দিয়ে জল নিয়ে আবার ভিজিয়ে দিল একটু।
এবার আমার মাথাটা আর একটু নামিয়ে ওর বুকে আমার মাথাটা ঠেকিয়ে ধরে ঠিক তালুর উপর ক্ষুর বসায়। প্রথম টানটা আস্তে দিল। আমি শিউরে উঠি। তারপর ও ক্ষুর চালাল তালুর মাঝখান থেকে সামনের দিকে। চড়চড় করে ক্ষুর চালানোর শব্দ পাচ্ছি। আমার মাথা জ্বলে যাচ্ছে ধারালো ক্ষুরের টানে। সাড়া গায়ে কেমন যেন শিহরণ খেলে যাচ্ছে।
আমার বর একমনে আমাকে কামাচ্ছে। আমার মাথাটা সামনের দিকে চেপে ধরে ও এবার আমার মাথার সামনের দিকে ক্ষুর টানে। আমার কপাল পর্যন্ত সমান ভাবে কামিয়ে দেয়। তার পরে ডানদিকের চুলের গোছা কামানো শুরু করে। কানের পেছনে কেমন যত্ন করে কামিয়ে পেছন দিকে ঘাড় অবধি চড়চড় করে ক্ষুর চালাচ্ছে আমার স্বামী। আমি প্রত্যেক খুরের টানের সঙ্গে সঙ্গে শিউরে উঠছি। মাথায় একটা জ্বলুনি হচ্ছে বটে, কিন্তু সারা শরীরে যে কাঁটা-দেওয়া অনুভূতি, তার তুলনায় এই জ্বলুনি কিছুই না। ও এত সুন্দর করে কামাচ্ছে, মনে হচ্ছে আমাকে সুন্দর করা ছাড়া ওর আর কোনও লক্ষ্য নেই। সাবধানে খুব শক্ত হাতে ও কামাচ্ছে ওর খানকী মা-মাগীর মাথা। কামাতে কামাতে বলছে, মিশু… কেমন লাগছে বলো?
আমি মাথা নিচু করে ওর বুকে কপাল ঠেকিয়ে বসে কামান দিচ্ছি। মৃদু স্বরে বলি, ভাল লাগছে গো! কী যে ভাল লাগছে! গা শিরশির করছে গো আমার! ইসসসস…
ওর একটানা সমান টানের কামানে খুব তাড়াতাড়ি আমার ডানদিকের কানের উপর গার্ডার বেঁধে রাখা চুলের গোছাটা ঝুপ করে আমার ডানদিকে পরে যায়। তার মানে আমার মাথার ডানদিকটা কামানো হয়ে গেছে! কী আনন্দ! আমি হাত দিয়ে কানের উপর থেকে মাথার অর্ধেক কামানো অংশে হাত ছোঁয়াই। কী গা শিরশির করতে থাকে আমার। আমি অনুভব করছি, আমার গুদ জলে ভেসে যাচ্ছে। প্যান্টি এতক্ষণে রসে গেল। আমার ক্লিটরিসটা শক্ত হয়ে গেছে এতক্ষণে। আমি পা দুটো আর একটু ছড়িয়ে বসে ছেলের একটা হাঁটুর উপর আমার কাপড়-চোপড়-শুদ্ধ গুদ চেপে ধরেছি। সারা শরীর থরথর করে কাঁপছে আমার।
আমার মুখটা তুলে ও আমার ঠোঁটে চুমু দিল। আমিও ওর জিভ চুষতে চুষতে চুমু দিলাম ওকে। আধ কামানো মাথা দুহাতে ধরে ও আমাকে আদর করে। তারপর আবার আগের মতো আমার মাথাটা নামিয়ে ধরে। এবার আমার মাথার বামদিকের চুল কামাতে থাকে অভি। মাথার মাঝখান থেকে ক্ষুর টানতে টানতে কপাল অবধি চড়চড় করে কামাতে থাকে। মুহূর্তের মধ্যে আমার বামদিকের চুলের বেশিরভাগ অংশটাই কামানো হয়ে গেল মনে হয়। ও আমার কান মুড়ে ধরে কানের পাশের চুল যত্ন করে কামিয়ে দিয়ে মাথাটা আরও নামিয়ে ধরে। আমি কলাপ চেপে ধরে বসেছি ওর বুকে। আমার স্বামী যত্ন করে আমার মাথার পেছন দিকে ক্ষুর চালায়। এতক্ষণে আমার মাথার জ্বলুনিটা সয়ে গেছে। আমার বেশ আরাম লাগছে। ঘাড়ের নীচ অবধি সড়সড় করে ওর ধারালো ক্ষুর নেমে যাচ্ছে। একটু পরেই ঝুপ্ করে গার্ডার বাঁধা চুলের গোছাটা মাটিতে পড়ে গেল।
আমি থরথর করে কেঁপে উঠলাম। মনে হল আমার তলপেটের ভেতরে কী একটা আগুনের দলা পাকিয়ে উঠেছে। গুদের পেশি থরতর করে কাঁপতে শুরু করেছে। আমি হাত বাড়িইয়ে ছেলেকে আঁকড়ে ধরলাম। জলচৌকিতে বসা অবস্থায় পাছা এগিয়ে গুদটা ওর হাঁটুতে চেপে ধরে দাঁতে দাঁত চেপে প্রাণপণে নিজেকে সামলাতে চেষ্টা করলাম। কিন্তু ও ততক্ষণে আমার গুদের উপর চেপে ধরা হাঁটুটা ঘষা শুরু করেছে। মুহূর্তের মধ্যে আমার পাথরের মতো শক্ত, উদ্ধত ক্লিটোরিসটা ঘষা খেতে খেতে আমাকে চরম সুখের আকাশে তুলে দিল। আমিও চোখ বুজে গুদ ঘষতে থাকলাম ওর হাঁটুর উপর। আর ঘষতে ঘষতে আমি বসে বসেই আমার গুদের আসলি রস ফেদিয়ে দিলাম।
আমি চারপাশে কে আছে, না আছে, সেসব খেয়াল করতে পারছি না। কেবল ছেলের বুকে কপাল ঠেকিয়ে বসে আছি আর হাঁপাচ্ছি এই অপ্রত্যাশিত রাগমোচনের আরাম, আনন্দ ও ক্লান্তিতে। আমার মাথাটা নিজের বুকের কাছে টেনে নিয়ে অভিময় মৃদু স্বরে বলল, মিশু, তোমার মাথার চুল কামিয়ে দিলাম তো আমি!
আমি বলি, আমাকে কেমন লাগছে গো! একটু দেখব।
– দাঁড়াও! আগে তোমার মাথায় ক্রিম মাখিয়ে ভাল করে কামাই বারকয়েক, নইলে মাথায় হাত দিলে যে খড়খড় করবে। তুমি খালি এইভাবে বসে থাকো।
আমি তো আমার ছেলের হাতে নিজেকে সঁপে দিয়েছি সেই কবেই। ওর বুকে মাথা ঠেকিয়ে আমি অনুভব করছি ও আমার সদ্য কামানো ন্যাড়া মাথার উপরে শেভিং ক্রিম মাখাচ্ছে হাতে করে। আমার কামানো, খরখড়ে টাকমাথায় হাত বুলিয়ে দিতে আমার সারা গা শিরশিরিয়ে উঠল। ও যত্ন করে মাথায় ক্রিম মাখিয়ে তোয়ালেতে হাত মুছে ক্ষুরটা বসাল মাথার মাঝখানে। আবার টানতে থাকল ক্ষুর। চড়চড় করে ক্ষুর চলতে থাকল আমার অমসৃণ কামানো মাথায়। মাঝেমাঝে ও ক্ষুরে লেগে থাকা ক্রিম মুছে রাখছে মাটিতে রাখা একটা কাগজে আমি তখন মুখ তুলে দেখছি চারপাশে আমাদের বাড়ির সবাই কেমন দেখছে নববধূর সাজে এক কামপিপাসু রমণীর কীর্তি। আমার মাথায় ক্রিম মাখিয়ে দুইবার যত্ন করে কামাল আমার স্বামী। তারপর কপালে, গালে, কানের পেছনে, ঘাড়ে লেগে থাকা কুচি-কুচি চুল ক্ষুর দিয়ে চেঁচে দিয়ে বলল, এইবার দেখো, মিশু! কেমন সুন্দর লাগছে তোমাকে।
আমি মুখ তুলে প্রথমে আমার ছেলে, অভিময়ের মুখ দুইহাতে আঁজলা করে ধরে ওর ঠোঁটে গভীর ভাবে চুমো খেলাম। তারপর তাকালাম আয়নায় আমার নিজের প্রতিবিম্বের দিকে।
এ আমি কাকে দেখছি! নববধূর সাজে এক সুন্দরী রমনী, যার মাথা চকচক করছে সদ্য চুল কামানোর জন্য! কপালের সিদুরের টিপ, রগের দুদিকে সাজানো চন্দনের নকশা, গলায় মালা, আর পরণের বেনারসীতে নিজেকে অন্যরকম লাগছিল। আমি নিজের দিকে মুগ্ধ হয়ে তাকিয়ে থাকলাম। অভিময় আমার মাথায় কনের টোপর পরিয়ে মাথার পেছনে বেঁধে দিয়েছে। ন্যাড়া মাথার উপরে বিয়ের চেলি পরিয়ে ঘোমটা টেনেছে, কানের বড় বড় কানপাশা পরিয়ে দিয়েছে আমাকে। আমি উঠে দাঁড়ালাম। এতদিনে মনের একটা একটা করে সব সাধ পূর্ণ হচ্ছে আমার। আমি উঠে দাঁড়ালাম বাড়ির সবার সামনে। সবাই অবাক হয়ে তাকাচ্ছে আমার দিকে। স্বস্তিকা ছুটে এসে আমাকে জড়িয়ে ধরে, ইসসস… মা আপনাকে কী সুন্দর দেখাচ্ছে! আপনাকে দেখে ঠিক করে ফেলেছি, বিয়ের দিন রাতে আমিও এরকম ন্যাড়া হয়ে বিয়ে করব। আমার বড় জা এগিয়ে এসে বলল, সত্যি! ছোট! তোর সাহস আর জেদের প্রসংশা করতে হয়! কী সেক্সি লাগছে তোকে! তোকে দেখে মনে হচ্ছে, আমিও মাথা ন্যাড়া করে ছেলে চুদিয়ে পেট বাঁধাই। ইসসসসস…
এই কথা শুনে প্রীতিময় এগিয়ে এসে ওর মাকে জড়িয়ে ধরল। বলল, মাআআ… তুমি সত্যি ন্যাড়া হবে? সত্যি হবে? ছোটবৌকে দেখে আমারও মনে হচ্ছে তোমাকে এইভাবে সাজাই… তুমি সত্যি কামাবে মাথা? বলো…
আমার বড় জা ততক্ষণে মাথার মুকুট খুলে চুলের খোঁপা খুলে বসে পড়েছে জলচৌকিতে। ওর দেখাদেখি আমার ননদ-ও বসে পড়ল। তার পাশে ননদের মেয়ে, শ্রীকুমারী আর প্রীতিময়ী বসে গেল মাথা ন্যাড়া করতে। গত কালকের গণ বিবাহের মতো আজ আমাদের বাড়িতে গণ কামান হবে। আমার ছেলের দেখাদখি বাকিরাও তাদের নিজের-নিজের বৌকে ন্যাড়া করতে বসে গেল।
আমার ছেলে বলল, মা, তুমি আমার মাথা ন্যাড়া করে দেবে নাকি? তাহলে দুই ন্যাড়া-নেড়ি মিলে খুব মস্তি করা যাবে। কাল আমরা হানিমুনে যাচ্ছি। মনে আছে তো!
আমি ধুতি-পাঞ্জাবী পরিহিত বরবেশি ছেলেকে একটা জলচৌকিতে বসিয়ে ওর মাথার চুলে হাতে করে জল মাখিয়ে ক্ষুর নিয়ে উবু হয়ে বসলাম ওর সামনে। ওর মাথাটা আমার নরম বুকে ঠেকিয়ে ক্ষুর বসালাম ওর মাথায়। চড় চড় করে কামাতে থাকলাম ওর চুল। ছেলেদের চুল তো! কামাতে বেশি দেরী হল না। দুইবার ক্রিম মাখিয়ে ওকে ন্যাড়া করে উঠে দেখলাম তখন বাকি মেয়েদের মাথার চুল অর্ধেক কামানো হয়েছে। সবার চুলের গোছা যত্ন করে রেখে দেওয়া হল, কাল পার্লার থেকে লোক এসে নিয়ে যাবে। আমি ছেলেকে পাশে নিয়ে দাঁড়িয়ে দেখছি ওদের কামানো।
একটু পরে আমার বড় জা তার ছেলের মাথা ন্যাড়া করল, আমার ননদ আমার বরের মাতা ন্যাড়া করল, আমার ননদের মেয়ে ঞ্জের বাবার হাতে নিজের মাথা ন্যাড়া করিয়ে এবার বাবার মাথা কামাতে থাকল আর আমার বড় ভাসুরের হাতে নিজের মাথার চুল কামিয়ে আমার ভাসুরঝি প্রীতিময়ী এবার বাবার মাথা ন্যাড়া করে দিল।
তারপর বাসি বিয়ের জন্য সবাই সেজেগুজে বসলাম আমরা। আজ মালা বদল করে, সিঁদুর সিথিতে দিয়ে বর-কনে অগ্নিকুণ্ডের চারপাশে সাতপাক ঘুরে দুজন-দুজনকে দই-চিনি খাওয়ায় চামচ করে। সেসব খাওয়ানো হলে বর ফুলশয্যায় চলে যাবেন। আর মেয়েরা একটু পরে গরম দুধের গেলাস নিয়ে স্বামীর ঘরে ঢুকবে।
আমাদের বরেরা খেয়েদেয়ে ঘরে চলে গেলে আমরা পাঁচ নববধূ চেয়ারে গা এলিয়ে বসলাম। আমি একটা সিগারেট ধরালাম। আমার দেখাদেখি সবাই সিগারেট টানতে থাকল। স্বস্তিকা এসে পাঁচজনের হাতে পাঁচটা ভদকার গেলাস ধরিয়ে দিয়ে বলল, এক পেগ করে মেরে দাও সবাই। পেটে মদ পড়লে রাতের মস্তি দ্বিগুণ বেড়ে যাবে।
আমি মদে চুমুক দিতে দিতে সিগারেট টানতে টানতে বললাম, আমার মদ তো আমার পতিদেবতার পেটেই আছে রে! এসব মদে আজকাল আর নেশা হয় না।
আমার কথা শুনে আমার বড় জা বলল, ঠিক-ই বলেছিস রে, ছোট! আমার ছেলের মুতের যা নেশা, তাতে কোনও মদ লাগে না। দিনরাত আমার এখন ছেলের মুত-ই চাই।
প্রীতীময়ী ওর মার কথায় হেসে ফেলল, বাব্বাহ! মা! ভাই-কেও বা কম নেশা ধরিয়েছ তুমি? ছেলেটার তো তোমার মুত ছাড়া চলেই না দেখছি।
– কেন রে মাগী? খালি আমি একা নেশা ধরিয়েছি আমার ছেলের? তোর ছোটকাকিমাও তো ছেলেকে মুতের নেশা ধরিয়েছে। তোর পিসিমণিও তো সেই কবে থেকে তোর ছোটকাকার মুখে মোতে। তুই-ও তো তোর বাপের মুখে প্রতিদিন মুতিস! সে ঢ্যামনার-ও তো মেয়ের মুতের নেশায় পাগল-পাগল দশা… এমনকী এই যে শ্রীকুমারী, সেও তো বাপকে বশ করেছে মুত দেখিয়েই… কী রে, বল না!
শ্রীকুমারী মদে চুমুক দিতে দিতে বলল, বলার কী আছে? আমি বাথরুমে মুততে ঢুকলেই বাবা দেখত আড় চোখে, তাই একদিন ইচ্ছে করেই বাথরুমের দরজা খুলে রেখে দাঁড়িয়ে দাঁড়িয়ে কমোডে মুতছিলাম। বাবাও দরজা খুলে ঢুকে আমাকে ওইভাবে মুততে দেখে হাঁ হয়ে গেল। বলল, তুমি দাঁড়িয়ে… আমি বাবার মুখের কথা কেড়ে নিয়ে বলেছিলাম, হ্যাঁ, বাবা আমি তো দাঁড়িয়ে মুতি! কন, তোমার ভাল লাগে না মেয়েরা দাঁড়িয়ে মুতলে? বাবা কী বলবে, দেখি পাজামার নিচে বাবার ডাণ্ডা সোজা হয়ে গেছে, আমি এগিয়ে গিয়ে বাবার পাজামার দড়ি খুলে দিয়ে বললাম, এসো, বাবা আমি তোমাকে নিজে হাতে মোতাই, তুমি যেভাবে ছোটবেলায় আমাকে মোতাতে… আমার নরম হাতে বাবার গরম ল্যাওড়া তখন তিড়িং তিড়িং করে লাফাচ্ছে… আমি লোভ সামলাতে না পেরে বাবার সামনে উবু হয়ে বসে বাবার বাঁড়াটা আমি মুখে নিয়ে চুষে দিলাম। বাবা আমার মুখেই মুতে দিল প্রথমে। আমিও আয়েশ করে গিলে নিলাম বাবার মুত। তারপর বাবাকে বললাম, তুমি নিচে বসো তো বাবা। বাবা বসলে আমি স্কার্ট তুলে বাবার মুখের সামনে গুদ নিয়ে দাঁড়িয়ে বাবার মুখে মুততে থাকলাম আয়েশ করে। সেই যে বাবার নেশা ধরে গেল… আর কী বলব!
আমি বললাম, আচ্ছা, শ্রীময়ী, তোমার দাদা কবে থেকে তোমার মুত খায় গো!
আমার ননদ সিগারেটে টান দিয়ে ধোঁয়া ছাড়তে ছাড়তে বলল, সে প্রায় বছর দশ-বারো হবে। একবার আমরা পিকনিকে গেলাম না মন্দারমনি? সকাল থেকে ভরপেট্টা মদ খেয়ে আমি আর দাদা জঙ্গলে ঘুরছি। অনেকক্ষণ ধরে আমার তো পেট ফুলে গেছে, আমি চারপাশে ঝোপ খুঁজছি দেখে দাদা বলল, কী খুঁজছ, সোনা? আমি বললাম, দাদাই আমার খুব মুত চেপেছে। কোথায় মুতব? দাদা শুনে আমার হাত ধরে একটা গাছের আড়ালে নিয়ে গিয়ে বলল, এখানে বসো। আমি বললাম, কিন্তু দাদাই, আমি তো বসে মুতি না। তুমি পেছনে গিয়ে দাঁড়াও। আমি টুক করে দাঁড়িয়েই মুতে নেব। শুনে তো দাদার মুখ হাঁ হয়ে গেল। দাদা আমার দুই কাঁধে হাত রেখে বলল, বুনু! তুমি কীভাবে হিসি করো, আমাকে দেখতেই হবে। এতকাল হয়ে গেল তোমার গুদ চুষেছি, পোঁদ চেটেছি, গুদ মেরে মেরে খাল করে দিয়েছি, তাও তোমাকে কখনও মুততে দেখিনি। আজ দেখব। তুমি আমার সামনে দাঁড়িয়ে গুদ কেলিয়ে মুতবে। আমি কাছ থেকে দেখব। দাদার কথা শুনে তো আমার গুদ তখন রসে গেছে। কিন্তু পেট ফেটে যাচ্ছে আমার। আমি আশেপাশে তাকালাম। দূর-দূর অবধি কাউকে দেখছি না। আমি বললাম, ঠিক আছে, দাদাই, তুমি যেমন বলবে, তেমন হবে। দাদাই আমার সামনে পা ছড়িয়ে বসে পড়ল আর আমি দাদার কোমরের দুইদিকে দুইপা দিয়ে দাঁড়িয়ে শাড়ি-শায়া সামনের দিকে তুলে ধরলাম। দাদার হা-র সামনে আমি গুদ কেলিয়ে দাঁড়িয়ে বললাম, দাদাই, তোমার আদরের বুনু মুতবে তো! তুমি সত্যিই খাবে তো বানচোদ ভাই আমার? দাদা আমার গুদ হামলে মুখে পুরে নিয়েছে। আমিও আর দেরী না করে চন্চন্ করে ওর মুকে মুততে শুরু করলাম। দাদা ক্যোঁৎ-ক্যোঁৎ করে গিলতে থাকল আমার গুদ। ওর মুখ বেয়ে, জামায় পড়ছে মুত। আমি একটু একটু করে মুত আটকে ওকে খেতে সময় দিয়ে দিয়ে মুততে থাকলাম। দাদা তৃপ্তি করে আমার পেচ্ছাপ গিলে আমার গুদ চেটে দিতে থাকল। দাদার জিভের ছোঁয়ায় আমার তখন কাহিল দশা। একটু চাটাচাটি করতেই আমি কুত্তীর মতো কুঁই-কুঁই করতে করতে বললাম, দাদাই… আর পারছি না তো… দাদাই তো জানে কেন ও গুদ চাটছে। ব্যাস, ওই নির্জন জঙ্গলে, ঝোপের আড়ালে আমাকে বালির উপরে কুত্তী বানিয়ে বসিয়ে পেছন থেকে আচ্ছা করে কুত্তাচোদা করতে শুরু করল। ওহহহহ… সে এক অভিজ্ঞতা…
আমরা কথা বলতে বলতে সিগারেট টানছি আর স্বস্তিকা আমাদের মদ ঢেলে দিচ্ছে। এক এক করে আমাদের পাঁচ পেগ করে ভদকা খাওয়া হয়ে গেল। মাথাটা একটু একটু ঝিমঝিম করছে, হালকা হালকা লাগছে শরীর। রাত হয়ে আসছে দেখে আমরা যে-যার ঘরের দিকে হাঁটতে থাকলাম। সদ্য ন্যাড়া হওয়ার উত্তেজনা, পেটে মদের বিক্রিয়া, সবাই মিলে মুত নিয়ে আলোচনা, ছেলের সঙ্গে বাসি-বিয়ের ফুলশয্যা, সব মিলে কেমন একটা অজানা উত্তেজনা হচ্ছে। আমি হাতে করে গরম দুধের গেলাস নিয়ে ঢুকলাম। দেখি, আমার স্বামী খাটে হেলান দিয়ে বসে সিগেরেট টানছেন। আমি খাটের সামনে গিয়ে ওর হাতে দুধের গেলাস দিলাম। ও আমাকে খাটে ওর পাশে বসতে বলল। খাটে বসলে ও আমাকে বুকে টেনে নিয়ে জড়িয়ে ধরল, আমি হাত করে ওকে দুধ খাইয়ে দিলাম। ও খানিকটা খেয়ে আমাকেও গেলাস থেকে অর্ধেকটা দুধ খাইয়ে দিল। গেলাসটা খাটের পাশে রাখলে ও আমাকে শুইয়ে দিয়ে আমার উপরে উঠে শুয়ে আমাকে চুমুতে চুমুতে ভরিয়ে দিতে থাকল। আমি ওকে দুইহাতে আঁকড়ে ধরে ওর চুমু খেতে থাকলাম। ও আমার মাথার মুকুট খুলে ন্যাড়া মাথায় হাত বোলাতে বোলাতে কপালে, কামানো মসৃণ মাথায় চুমু দিতে থাকল যত্ন করে। আমার সারা গায়ে কাটা দিচ্ছে ওর মাথায় হাত বোলানোয়। আমি বরের আদর খেতে খেতে কুঁই কুঁই করে জাত-কুত্তীর মতো কাতরাচ্ছি আর চারহাতপায়ে আমার ভাতারকে আঁকড়ে ধরছি। আমার শাড়ি-শায়া শুদ্ধ পা দুটো ওর ধুতির উপরের দাবনায় ঘষে ঘষে গরম করছি ওকে। পা ফাঁক করে দিয়েছি। অনুভব করছি ওর ঠাটানো ল্যাওড়াটা আমার পায়ের ফাঁকে ঠিক জায়গা মতো খোচা মারছে। আমি হাত বাড়িয়ে ওর বাঁড়া ধরে টানতে থাকি নিজের দিকে। ও আমার ঠোঁট, কান, গলা, কাঁধে চুমু দিতে দিতে আমার শরীরে আগুন ধরিয়ে দিয়েছে। আমি ওর পাঞ্জাবী ধরে টানছি উপরের দিকে। ও আমার পায়ের ফাঁকে নিজের দুই পা ঢুকিয়ে দিয়ে আমার শারি-শায়াশুদ্ধ পাদুটো দুদিকে ছড়িয়ে দিয়েছে। আমার জাং-এর নিচে ওর পুরুষালী দাবনা ঢুকিয়ে ও খাটে বসে নিজের পাঞ্জাবী খুলে ফেলল। আমি ওর রমশ বুকে হাত বোলাতে থাকি। ও আমার নবপরিণীতা স্ত্রী-চিহ্ন ভরা, সোনার চুড়ী, শাখা-পলাভরা হাতে চুমু খেতে খেতে আমার কাঁধ ধরে আমাকে টেনে তোলে। আমি উঠে বসে ওর বুকে মুখ ঘষতে ঘষতে ওর পিঠে হাত বোলাচ্ছি। জিভ দিয়ে চাটছি ওর খাঁড়া হয়ে ওঠা স্তনবৃন্ত দুটো। ও আমার ন্যাড়া মাথায় হাত বোলাতে বোলাতে আরামে শীৎকার তুলছে, আহহহহহহ… সসসসসসসস… মাআআআআআ…
আমি ওর গলা, কান, ঘাড় চাটতে চাটতে কোমরের ধুতির বাঁধন খুলছি দেখে ও আমার বুক থেকে শাড়ির আঁচল নামিয়ে দিতে থাকে। তারপর কম্পিত হাতে আমার স্তনের মাঝে ব্লাউজের হুক খুলতে শুরু করে এক এক করে। আমি ওকে সাহায্য না করে ওর বুকে, পিঠে হাত বোলাচ্ছি। ও নিপুন হাতে আমার ব্লাউজ খুলে দিয়েছে। আমার মসৃণ পিঠে হাত রেখেছে ও। ব্রেসিয়ারের স্ট্র্যাপ আমার কাঁধে, পিঠে কেটে বসেছে। ও সেগুলোর উপরে হাত বোলাচ্ছে আর আমার গা শিরশির করছে। কে জানে আমার গুদের কী অবস্থা! ও আমাকে বুকে টেনে নিয়ে পিঠে হাত দিল। ব্রেসিয়ারের হুক খুলে দিয়ে খুব যত্ন করে ব্রেসিয়ারটা খুলে আমার কানে কানে বলল, শোনো, মিশু, আমার কুত্তীবৌ আজ থেকে আর যেন ব্রেসিয়ার না পরে। বুঝলে? বাড়িতেও না, বাইরেও না।
আমি ওর গালে গাল ঘষে ডাকলাম, ভৌ ভৌ ভৌ… ভৌ ভৌ ভৌ…
আমার ছেলে আমার বিয়ে করা ভাতার, আমাকে কুত্তী বানিয়ে রাখবে। গতকাল রাতেই তো আমি ওর কুত্তী বনে গেছি গলায় বকলেস বেঁধে। এই যে ওর মাগ হয়েছি, আমি ওর কুত্তী হয়েই বাকি জীবন কেবল ওর চোদন খেয়ে সুখে শান্তিতে ওর বুকে মাথা রেখে কাটাতে চাই। মনের সুখে ছেলে চুদিয়ে, বছর বছর ওর বাচ্চা বিইয়ে যাওয়াই এখন আমার জীবনের একমাত্র কাজ। ও আমার স্বামী, আমার পতিপরমেশ্বর, আমার ভাতার। সে যা চাইবে, যাতে ওর সুখ, আমারও তাতেই সুখ। ও চাইলে আমি ব্রেসিয়ার কেন, জামাকাপড় পরাই ছেড়ে দিতে পারি…
ও আমার উন্নত স্তনদুট নিজের দুই হাতে ধরে একদম ময়দা ডলার মতো পিষে ধরতে আমি কাতরে উঠলাম, উইইইইইইইইই মাআআআআআআআআআআআ…হহহহহহহহহহহহ…
ও আমার কাতরানিতে কান না দিয়ে দুই হাতের বুড়ো আঙুল আর তর্জনীর মধ্যে আমার শক্ত, উদ্ধত স্তনবৃন্তদুটো ধরে চুনোট পাকাতে থাকল। আমি ঠোঁট কামড়ে সুখে কাতরে থাকলাম, আআআহহহহহহহহহহহহহহহ… মাআআআআআআআআআআআআ… আইইইইইইই… ওওওওও…
ও আমার কোমরে জড়ানো শাড়ি টেনে টেনে খুলে ফেলছে। আমিও পাছা তুলে ওকে শাড়ি খুলতে সাহায্য করলাম। শাড়ি খুলে ফেলে দলা পাকানো শাড়িটা খাট থেকে ছুঁড়ে ফেলে ও আমার শায়ার দড়িতে হাত দিল। কোমরের পাশে শায়ার দড়ির গিঁট টান দিয়ে খুলে ফেললে আমি পাছা তুলে বসে শায়াটা কোমর থেকে তুলে মাথা গলিয়ে খুলে দিই। ও শায়াটাও দূরে ফেলে দিল। আমার পেটে, পিঠে হাত বোলাতে বোলাতে পরনের একমাত্র প্যান্টির কোমরের ইলাস্টিকে হাত রেখে বলল, আমার কুত্তী মিশু যেন প্রতিদিন আমার কাছে সকালে জিজ্ঞেস করে নেয় আজকে প্যান্টি পরা যাবে কি না। আমি বললে তবেই মিশু প্যান্টি পরবে। বুঝলে?
আমি হাসিমুখে মাথা নেড়ে ডাকলাম, ভৌ ভৌ ভৌ… ভৌ ভৌ ভৌ… ভৌ ভৌ ভৌ… ভৌ ভৌ ভৌ…
ও আমাকে শুইয়ে দিয়েছে। আমারা দুই নগ্ন, ন্যাড়া নরনারী, গলায় বিয়ের মালা আর আমার গা-ভরা গহনার সঙ্গে গলার বকলেস, কোমরের সোনার চেন নিয়ে খাটে দুজন-দুজনকে জড়িয়ে ধরেছি চার-হাতপায়ে আর চুমু খেতে খেতে খাটে গড়াগড়ি খাচ্ছি। আমার গুদ রসে ভেসে যাচ্ছে। আমি হাত বাড়িয়ে আমার পেটের কাছে খোঁচাতে থাকা ওর আখাম্বা বাঁড়াটা ধরে নিজেই নিজের গুদের ভেতরে ঢুকিয়ে দিলাম। অভি-ও সঙ্গে সঙ্গে পাছা তুলে পকাৎ করে বাঁড়া চালিয়ে দিল আমার গুদে। আমি ওকে আঁকড়ে ধরে কাতরে উঠলাম, ওহহহহহহ…সসসসসস…
আমার কানে মুখ ঘষটে ঘষতে অভি পাছা তুলে আমাকে ঠাপাতে শুরু করে দিল। খাট কাঁপিয়ে মা-কে চুদতে শুরু করল আমার স্বামী। আমি কেবল ওর পিঠে, ন্যাড়া মাথায় হাত বোলাতে বোলাতে গুদ কেলিয়ে ঠাপ খাচ্ছি আর মাঝে মাঝে পোঁদ তুলে তলঠাপ দিয়ে চলেছি। ছেলে আমার কানের কাছে মুখ রেখে আমাকে বলছে, মাআআআ… আরাম পাচ্ছ তো, আমার কুত্তী? মিশু… ওহহহহহ… তোমাকে তুদে যে কী সুখ… আহহহহহহহ…সসসসস… ডাকো, কুত্তী আমার… ভৌভৌভৌভৌ…
– ভৌভৌভৌভৌ… ভৌভৌ… ভৌভৌভৌভৌ… ভৌভৌ… আহহহহহহহ… আমার ছেলে… আমার সোনা… আমার স্বামী, আমার রাজা… ভৌভৌ… ভৌভৌভৌভৌ…ভৌভৌভৌ… ভৌভৌভৌ… কী চোদা চুদছ মা-কে… আহহহহহ…হহহহহহহহহহ…
– ডাক, কুত্তী, ডাক… ভৌভৌভৌভৌভৌভৌভৌভৌ… ওহহহহহ… আমার নেড়িকুত্তী, ডাক শালী… খানকি মাগী… ওহহহহহহ…হহহহহহহহহ… কী আরাম হচ্ছে আজকে তোকে চুদে… গুদটা কী সুন্দর বানিয়েছিস রে খানকী মা আমার… ওহহহহহহ… ধর, ধর, গুদের ঠোঁট দিয়ে ছেলের বাঁড়াটা কামড়ে ধর, পিষে ফেল শালী নেড়িকুত্তী আমার… ওহহহহহ… আহহহহহহহ…
– ভৌভৌ… চোদ শালা, মা-কে আচ্ছা করে চোদ… আহহহহহহহহহহহহ… মাআআআআ… ভৌভৌ… ভৌভৌভৌ… ওহহহহহহহসসস… আহহহহহহ… হহহহহহ… কী সুন্দর চুদছ গো! আমার স্বামী, আমার ভাতার… চোদো, তোমার নেড়িটাকে আচ্ছা করে গাদন দাও… ওহহহহ… মারো, ঐভাবে ঘুরিয়ে ঘুরিয়ে ঠাপ মারো সোনা… মা খুব আরাম পাচ্ছে বাবু… সোনা আমার, আমার জানু… হুম্মম্মম্ম… মাআআআআ…হহহহ… ভৌভৌ… ভৌভৌভৌ…
– আহহহহহহ… নেড়ি আমার… মা আমার… আমার কুত্তী, আমার মাগ… তোমাকে চুদে চুদে আজকেই আমি পেট বাদিয়ে দেব গোওওওওওওও…হহহহহহ… এসো মা! এবার সত্যিকারের কুত্তী হয়ে যাও দেখি। তোমার ছেলে কুত্তা তোমাকে কুত্তীচোদা করবে এবার… ভৌভৌ… ভৌভৌভৌ…
– ভৌভৌ…ভৌভৌভৌভৌ… আহহহহহহহহ… আমার নেড়াকুত্তা, আমার পেটের শত্তুর… আয় বাবা, তোর বেশ্যামা-কে কুত্তী বানিয়ে কুত্তাচোদা দে খানিক…
আমি খাটে কুত্তীর মতো চারহাত-পায়ে ভর দিয়ে বসলাম, পা দুটো ফাঁক করে পোঁদ তুলে ঘাড ঘুরিয়ে দেখলাম ছেলে আমার পেছনে হাঁটু ভর দিয়ে দাঁড়িয়েছে। ও আমার কোমর চেপে ধরে পোঁদের ফাঁকে মুখ দিল। আমি কেঁপে উঠলাম আমার খাবি খেতে থাকা গুদে ওর মুখ পড়তেই। অভি দুইহাতে আমার পোঁদ চিরে ধরে নীচের দিকে মুখ ঢুকিয়ে আমার গুদের চেরা থেকে জভ টেনে পোঁদের ফুটো অবধি চেটে দিল। আমি কাতরে উঠি এই আরামে, আহহহহহহহহহ… মাআআআআআআআ…
ও মন দিয়ে আমার গুদ, পোঁদ চেটে চলেছে। আমি বললাম, বাবান, এখন সময় নেই। আগে গুদের কুটকুটানি মেটাও সোনা… পরে সারারাত মা-র গুদে পোঁদ চেটে দিও সোনা…
আমার ডাকে ছেলে মুখ তুলল। আমি দখলাম, ও পেছনে হাঁটু ভর দিয়ে বসে হাতে বাঁড়াটা বাগিয়ে ধরেছে। আমিও পোঁদ তুলে ধরে মাথা বালিশে রেখে কুত্তী হয়ে গেলাম। ওর বাঁড়া চড়চড় করে আমার গুদ চিরে ঢুকে গেল। আমার মুখ দিয়ে আরামের আহহহহহহহহহহ… বের হতেই ও আমার কোমর চেপে ধরে বাঁড়া টেনে নিয়ে পকাৎ করে চালিয়ে দিল। আমার কোমরের দুইকে দুই পা দিয়ে ও উঠে দাঁড়াল। আমার কোমর চেপে ধরে এবার শুরু করল ঠাপ! বাপ রে বাপ! সে কি ঠাপের গতি আর জোর। হক্ হক্ করে ঠাপাচ্ছে আমাকে। আমি কেঁপে কেঁপে উঠতে থাকলাম ওর ধাক্কায়। আমার পোঁদে ওর দাবনা ধাক্কা দিচ্ছে আর বিচি দুটো থপ্থপ করে পড়ছে আমার গুদের চেরায়। ও আমার পিঠে, পাছায় হাত বোলাচ্ছে আর আমার উপরে দাঁড়িয়ে কুত্তাচোদা করছে। আমি শুধু আরামে গোঙ্গাচ্ছি, ওহহহ… মাআআআআআ… চোদেন, স্বামী, আমার প্রাণনাথ, চোদেন, আপনার কুত্তীকে চোদেন… আহহহহহহহ… আঁক… ওহহহহহ… মাআআআ… ভৌভৌ… ভৌভৌভৌভৌ…
– আহহহহহ… শালী কুত্তী, তোকে চুদে খুব আরাম পাচ্ছি আজকে… কেন বল দেখি?
– আহহহহহহ… স্বামী, আপনি-ই বলুন, ইহহহহহহহ…সসসসসসসসসসসসসসসসস… মাআআ… আপনার কুত্তীকে আজ কেন চুদতে ভাল লাগছে?
– আজকে তোর মাথা কামিয়ে পাক্কা নেড়িকুত্তী বানিয়ে দিয়েছি, সেই জন্য… বুঝলি, মাগী?
– আহহহহহহহ… সসসসসসসসস… স্বামী আমার… আমিও তো আপনাকে ন্যাড়া করে দিলাম… আজ আমরা দুই ন্যাড়া-নেড়িতে মিলে সারারাত কুত্তা-কুত্তী খেলব… আহহহহহ… আআআ… আমাকে চোদোওওওওও…হহহহহহহহহ…
– ভৌভৌভৌ… কুত্তী আমার, আমার মা… আমার বৌ… আমার মাগী… ওহহহহহ…
আমার স্বামী আমাকে ঠাপাতে ঠাপাতে আমার গলার কুত্তী-বকলেসটা টানতে থাকল। আমি সেই টানে মাথা পেছনে নিয়ে গিয়ে চোখ উলটে ডাকতে থাকলাম, ভৌভৌভৌ… ভৌভৌভৌ…
আমার গুদ জল কাটছে, ফক ফক করে শব্দ হচ্ছে, আমি বললাম, ওগো! শুনছেন? আহহহহ… এই যে! শুনুন না, গো!
ও আমার কানের কাছে মুখ এনে বলল, বলো সোনা বৌ… কী হয়েছে?
– একটু থামুন না! এবার অন্যরকম ভাবে করবেন একটু।
– কীভাবে করবে সোনা বৌ আমার? বলো, তোমার ছেলে কীভাবে চুদলে তুমি আরাম পাবে?
আমি খাটে পাশ ফিরে শুয়ে একটা পা উপরে তুলে ধরলাম, বললাম, আবার আপনি পেছনে আমার মতো পাশ ফিরে শুয়ে পেছন থেকে আমার ঠ্যাং তুলে ধরে ঠাপান।
– আহহহহ… মা! তুমি কত রকম পোজ জানো! এরকম তো পানু সিনেমায় দেখা যায়!
– আমরাও তো পানু সিনেমার মতোই করব, জানু! আপনি করবেন না?
ওকে আর বলতে হল না। আমার পেছনে পাশ ফিরে শুয়ে ও পেছন থেকে তুলে ধরা পা-পোঁদের ফাঁক দিয়ে পকাত করে বাঁড়া চালিয়ে দিয়ে আমার তুলে ধরা পা উরুর কাছে ধরে পেছন থেকে ঠাপারে শুরু করল। আমার মুখে মুখ লাগিয়ে চুমু খেতে খেতে পকপকপকাৎপকপকপকপকপকপকাৎপকাৎপকপক পকপকপকপকপকপকাৎপকাৎপকাৎ পকপকপকাপকপকাৎ পকপকপক পকপকপকপকাৎপকাৎপকাৎ শব্দে গুদ মেরে চলেছে। আমার পাছার তলায় হাত দিয়ে চটকাচ্ছে ক্রমাগত। আমি চোখ বুজে আরামে শীৎকার তুলেই চলেছি। আহহহহহহহহহ… মাআআআআআআআআআআ… ওহহহহহহহহ…হহহহহ… আমার গুদের পেশি শক্ত হয়ে আসছে, উরু কাঁপছে আমার। পেটের ভেতরে কী একটা দলা পাকাচ্ছে, আমি গুদের ঠোঁটে ওর বাঁড়া কামড়ে ধরতে ধরতে চোখ উলটে ছড়ছড় করে গুদের রস ফেদিয়ে মুতে ফেললাম। ছেলে আমার গোঙ্গানি শুনে সঙ্গে সঙ্গে গুদ থেকে বাঁড়া বের করে আমার তুলে ধরা পায়ের ফাঁকে মুখ ঢুকিয়ে দিয়েছে। আমার সমস্ত মুত, ফ্যাদা গিয়ে পড়ল ওর মুখে। বাছুর যেমন গোরুর বাঁটে পাল দিয়ে দিয়ে দুধ খায়, ও সেইভাবে আমার গুদের রস চেটে-চুষে আমাকে সাফ করে দিল। আমি তখনও হাফাচ্ছি, আমাকে খাটে শুইয়ে দিয়ে ও আমার সারাগায়ে হাত বুলিয়ে, চুমু খেয়ে আমাকে আদর করে চলেছে। আমি একটু ধাতস্থ হতে ওর লকলকে বাড়াটার দিকে নজর দিলাম, আমার গুদের নাল-ঝোল মেখে কেমন চকচক করছে। আমি চারহাতপায়ে ভর দিয়ে ওর সামনে গিয়ে দাঁড়ালাম। অবি তখন হাঁটু ভর দিয়ে খাটে দাঁড়িয়েছে। আমি হাত বাড়িয়ে ওর সিটকে থাকা বিচিদুটো হাতে নিয়ে বাঁড়াটা মুখের কাছে টেনে নিলাম। গোগ্রাসে সেটাকে মুখে পুরে চুষতে থাকলাম। ও আমার ন্যাড়া মাথায় হাত বুলিয়ে চলেছে আর আমি ওর আখাম্বা বাঁড়াটা চেটে-চুষে চলেছি।
ওর খড়খড়ে হাত আমার মসৃণ করে কামানো টাকে পরতে শরীরে যেন বিদ্যুৎ খেলে যাচ্ছে। আমার স্তনবৃন্ত শক্ত হয়ে উঠেছে আবার, গুদে রস গড়াচ্ছে। আমি ওর বাঁড়া চুষতে চুষতে ওর দিকে তাকালাম। ও বুঝতে পারল, আমার ন্যাড়া মাথাটা দুই হাতে চেপে ধরে ও আমার মুখে আস্তে আস্তে ঠাপাতে থাকল। আমার গলার ভেতরে বাঁড়া চালাতে চালাতে আমার মাথায়, গালে হাত বোলাতে থাকল অভিময়। আমি ওর বাঁড়া চাটতে, চুষতে খুব আরাম পাচ্ছি। একটু পরে ওকে ধরে আমি কুত্তার মতো বসিয়ে দিই। ওর পাছা ফাঁক করে ধরে মুখ নিয়ে যাই ওর পোঁদের উপরে। বিচি দুটো চটকাতে চটকাতে আমি জিভ দিয়ে চাটতে থাকি আমার বিয়ে করা ছেলের পোঁদ। আমার জিভের ছোঁয়ায় ও কাতরে ওঠে, আহহহহহহহহ… মাআআআআআআ… কী করছ? ওহহহহহহ… কী ভাল লাগছে গো!
আমি একমনে চেটে চলেছি ওর পোঁদ। ও যেমন মন দিয়ে আমাকে আরাম দেবে বলে চাটে,এ কিও সেইভাবে ওকে আরাম দেব।
অনেকক্ষণ চাটার পরে ও বলল, আহহহহ… এসো, মা এবার আমার কুত্তীর পোঁদ মেরে দিই। নাকি?
আমি তো পোঁদ মারার কথায় চমকে উঠলাম। মনে মনে খুব আন্নদ হচ্ছে ও মুখ ফুটে বলাতে। আমি খাট থেকে নেমে মেঝেতে দাঁড়িয়ে খাটে বুক দিয়ে দাঁড়ালাম পোঁদ তুলে। তারপর গলা তুলে কুত্তীর মতো ডাকলাম, ভৌভৌভৌ…
ও লাফ দিয়ে নেমে এল আমার পেছনে। আমার তুলে ধরে পোঁদে কষে থাবা মেরে আমার পিঠে হুমড়ি খেয়ে মুখ ঘষতে ঘষতে ও কুঁই-কুঁই করতে থাকল। আমিও কুত্তীর মতো কুঁই-কুঁই করছি। আর পোঁদ তুলে পা ফাঁক করে দাঁড়িয়েছি। হাতে করে মুখ থেকে থুতু নিয়ে নিজের পোঁদের মুখে মাখিয়ে নিলাম আমি। ঘাড় ঘুরিয়ে দেখলাম ও লকলকে বাঁড়াটা বাগিয়ে আমার পোঁদের ফুটোর উপরে রেখেছে। এবার কোমর ধরে খুব সাবধানে চাপছে আমার সোনাছেলে। আমি পোঁদের মাসল ঢিলে দিয়ে দাঁড়িয়ে আছি। টেনশন হচ্ছে একটু। একদিন তো সবে পোঁদ মারানোর অভিজ্ঞতা। এখনও সড়গড় হয়নি আমার। পোঁদের টাইট ফুটো চিরে ধরে বাঁড়ার মুন্ডিটা পক্ করে গেঁথে গেল। আমার মুখ দিয়ে আটকে থাকা শ্বাস বেরিয়ে গেল। ও আমার কানে কানে বলে, কী হল, মা? লাগছে নাকি?
– না, না, বাবান… তুমি ঢোকাও বাবা… এই তো! আমার খুব আরাম হচ্ছে।
আমি পোঁদ তুলে ধরে বুক ভরে শ্বাস নিলাম। ও বাঁড়ার মুন্ডিটা বের করে নিয়ে আবার চাপল। এবার চড়চড় করে অনেকটা ঢুকে গেল। আমার মুখ দিয়ে শব্দ বের হল, আহহহহহহ…হহহহহহহ…মমমম…
ও আমার সরু কোমর চেপে ধরে বাঁড়াটা আমূল বের করে নিয়ে এবার সাবধানে বাঁড়াটা চালাল। এবারে পুরো আখাম্বা শালগাছের গুড়িটা ঢুকে গেল আমার পোঁদে। আমি শীৎকার ছাড়লাম, আহহহ… মাআআআআআআআআআআআ… ইইইইইইইইই… ওওওওওওওওওও… হহহহহহহহহহহহহহহহহহ…
আমার ছেলে আমাকে ধাতস্থ হতে কিছুটা সময় দিল, তারপর আমার কোমর চেপে ধরে বাঁড়া টেনে বের করে ঠাপ মারল। বাঁড়াটা বের করে নেওয়ায় মনে হল পেট থেকে কীসের একটা ভার বেরিয়ে গেল, কিন্তু পরক্ষণেই বাঁড়াটা পড়পড় করে ঢুকে আমার পেট আবার ভরিয়ে দিল। আমি এবার বেশ আরাম পাচ্ছি। আমার ছেলে এবার আস্তে আস্তে ঠাপাতে শুরু করেছে। আমার পোঁদের মাসল এবার লুজ হতে শুরু করেছে, বেশ মজায় ছেলে এবার পেছন মারা শুরু করল। আমি হাত বাড়িয়ে একটা চামড়ার বেল্ট টেনে ওকে দিলাম। ও আমার গলায় বকলেসের উপরে চামড়ার বেল্টটা জড়িয়ে আমার মাথাটা টেনে ধরে ঠাপাতে থাকল। আমার এবার খুব ভাল লাগছে। মনে হচ্ছে পোঁদের দেওয়ালে কেমন রস কাটছে। পোঁদেও যে রস কাটে, সে কে জানত! কিন্তু এবার ঠাপানোর তালে তালে বেশ রসালো শব্দ হচ্ছে। টাইট একটু লাগছে ওর বাঁড়া যাতায়াত, কিন্তু বেশ সহজ হয়ে গেছে ওর ঠাপ। মনে হচ্ছে কচি গুদ মারানোর মতো। আমার ন্যাড়া মাথায় হাত বোলাতে বোলাতে ও ঠাপাচ্ছে আর কাতরাচ্ছে, ওহহহহহহহ… শালী… মাগী রে! কী পোঁদ বানিয়েছিস রে রেন্ডি মা আমার… ওহহহহহ… কী টাইট রে তোর গাঁড় কুত্তী… এমন গাঁড় মারতে সারাক্ষণ ইচ্ছে করে রে খানকী…
– আহহহহহহ… মারুন না স্বামী আমার, আপনার রেন্ডি মা-মাগিড় পোঁদ সবসময় মারুন… আমিও যে কী আরাম পাচ্ছি, সে কী বলব… ওহহহহহহহহ… বাবান, সোনা ছেলে আমার… মা-কে খুব আরাম দিচ্ছ, জানুটা… আমার সোনাবাবু… মারো, মারো… পোঁদ মেরে খাল করে দাও… আআআআ…
আমি কাতরাচ্ছি আর ছেলে পকাপক আমার কচি পোঁদ মেরে মেরে আমাকে পাগল করে দিচ্ছে। টানা দশ মিনিট পোঁদ মেরে আমাকে মুতিয়ে ফেলল ছেলে। আমি মেঝেতে দাঁড়িয়ে থরথর করে কাঁপতে থাকলাম। আমার মুটের ধারা ছড়িয়ে পড়ছে। আমার গুদে মুখ দিয়ে চুক্চুক করে সেই মুত, ফ্যাদা চেটে আমার ছেলে আমাকে আর এক রাউন্ড কুত্তাচোদা করল। আমার গুদের চামড়া গরম করে আমাকে মুতিয়ে, আরামের স্বর্গে তুলে দিল ছেলে। তারপরও দেখলাম ওর লকলকে বাঁড়াটা একই রকম টনটনে আছে। এখনও ছেলের বীর্য পড়েনি। মনে মনে মা হিসেবে ছেলের জন্য গর্ব হচ্ছে আমার। একটা ছেলে বটে! ওকে বিয়ে করে ওর বৌ হতে পেরে আমি সত্যি সৌভাগ্যবতী মনে করছি। আমাকে খাটে শুইয়ে ও আমার পাশে শুয়ে বলল, মিশু, বৌ, তুমি আরাম পাচ্ছ তো?
– ওরে আমার কুত্তাটা! আমার সোনাবাবুটা! তুমি যে কী আরাম দিচ্ছ আজকে মা-কে, সে কী বলব, স্বামী আমার! ওহহহহহহহ… এমন সুখ কেন এতকাল পাইনি, জান আমার?
আমি ওর ন্যাড়া মাথায় হাত বুলিয়ে গালে মুখ ঘষতে ঘষতে আদুরে গলায় বললাম। ও আমাকে চুমু খেতে খেতে আবার গরম করে তুলল। আমি ফিসফিসিয়ে বললাম, এই! শুনছেন! আজকে আপনার হল কী? এতবার মা-কে চুদলেন, পোঁদ মারলেন, তাও আপনার মাল পড়ল না যে!
ও আমার গলায় মুখ ঘষতে ঘষতে বলল, পড়বে কী করে মিশু? আমি তো তোমার মুত খেতে পারলাম না এখনও… তুমি আমার মুখে মুতবে, তারপর আমি তোমার ন্যাড়া মাথায় আজকে প্রথম মাল ফেলে টাকে মাখিয়ে দেব। সোনাবৌ আমার… এসো, তোমার বরের মুখে দাঁড়িয়ে একটু মুতু করবে এসো জানু… তোমার ছেলের মুখে পেট খালি করে পেচ্ছাপ করো…
আমিও পেটে মুটের চাপ বুঝতে পারছি। ও মেঝেতে পা ছড়িয়ে বসলে আমি ওর মুখের সামনে এসে দাঁড়াই। ওর কাঁধে হাতের ভর দিয়ে একটা পা তুলে ধরলাম শুন্যে।দুই আঙুলে গুদের ঠোঁট টেনে ধরে আমি ওর মুখের সামনে গুদ মেলে দাঁড়িয়ে বললাম, ওগো! স্বামী আমার! আমার প্রাণনাথ, সোনাবাবুটা… মা এবার তোমার মুখে মুতবে, জানু… হাঁ করো… হাঁ করো…
ও হাঁ করে আমার চোখে চোখ রেখে এগিয়ে এল। আমিও ওর মুখের ভেতরে ছড় ছড় করে মুততে শুরু করলাম। গরম হলুদ মুটের ধারা ফিনকি দিয়ে ওর মুখে পড়ছে আর ও ক্যোঁৎ ক্যোঁৎ করে গিলে নিছে। একটুও মুত বাইরে পড়ছে না। ও আমার গুদের থেকে সরাসরি মুত গেলায় এক্সপার্ট হয়ে গেল এই কয়দিনে। আমিও খুব তৃপ্তি করে ছেলের মুখে মুতে চলেছি। খুব ভাল লাগছে ওকে মুত খাওয়াতে। আমি পেট ফাঁকা করে মুতে নিলাম। ও আমার গুদ চেটে উঠে দাঁড়িয়ে আমার ঠোঁটে ঠোঁট ডুবিয়ে চুমু খেতে থাকল। ওর জিভে, মুখে আমি নিজের মুটের স্বাদ পাচ্ছি। কেমন একটা নোনতা, সোঁদা গন্ধ… আমি হাবড়ে চাটছি ওর ঠোঁট, জিভ… ওকে জড়িয়ে ধরে হাত বাড়িয়েছি ওর বাঁড়ার দিকে। গরম, লকলকে বাঁড়াটা আমার এখুনি চাই। আমি হাতে করে থুতু মাখিয়ে ওর বাঁড়ার মুন্ডিতে মাখাচ্ছি। ও আমাকে ধরে ঘুরিয়ে খাটের উপরে উপুড় করে ফেলল। আমি খাটে বুক চেপে পড়ে গেলাম। ও আমার পোঁদ ফাঁক করে ধরে হাতে করে থুতু নিয়ে আমার পোঁদের ফুটোয় মাখাল। আমি পোঁদ তুলে ধরলাম। আমার ছেলে পড়পড় করে বাঁড়াটা সেঁধিয়ে দিল আমার পোঁদে। আমি কাতরে উঠি, আহহহহহহহহহহ… সোনা…আআআআআ…
ওর এখন আমার কথা শোনার সময় নেই। পকাপক ঠাপানো শুরু করেছে অভিময়। আমার পেছন চুদে চলেছে ভীমবিক্রমে। আমার পোঁদ মেরে খাল করে দেবে যেন। আমি আরামে কাতরাচ্ছি, আর ছেলে পকপক করে আমার গাঁড় মেরে মেরে আমার গুদের রস খসিয়ে দিয়ে কাতরাচ্ছে। আমি বুঝলাম, ওর মাল পড়বে। আমি অপেক্ষা করি কখন ও বাঁড়া বের করবে আমার গাঁড় থেকে। একটু পরে ও বাঁড়াটা টেনে বের করে নিতেই আমি ওর সামনে মেঝেতে বসে পড়লাম হাঁটু ভর দিয়ে। ও চোখ বুজে বাঁড়াটা খেঁচতে খেঁচতে আমার মাথার উপরে বাঁড়াটা রাখল। আমি ন্যাড়া মাথায় টের পেলাম গরম বাঁড়াটা কেমন কেঁপে কেঁপে উঠে ভলকে ভলকে বীর্য ফেলছে। আমি শ্বাস ফেলতে ফেলতে অনিভব করছি আমার মস্ৃন চকচকে টাকে ওর সাদা গরম থকথকে মাল ছড়িয়ে পড়ছে। আমি হাত বাড়িয়ে ওর আঠালো বীর্য মাথায় মেখে নিলাম। তারপর দুজনের খাটে ধপাস করে পড়লাম। আমার মাথাটা ওর বুকে রেখে আমি শরীর ছেড়ে শুয়ে পড়লাম। অভিময় সিগারেট ধরাল একটা। দুজনে কাউন্টার টানতে থাকলাম অসুরের মতো সঙ্গমের শেষে।

***সমাপ্ত***

More বাংলা চটি গল্প

Leave a Comment