নতুন জীবন [৩]

Written by রূপাই পান্তি

আজ ষষ্ঠী
সকালে উঠতে সাধারণত দেরী হয় না আমার। কাল সারা বিকেলের চোদন খাওয়ার ধকলের পরে আবার সিনেমাহলে গিয়ে পাক্কা দুইঘণ্টা, মানে সিনেমা যতক্ষণ চলেছে, আমাদের চোদার বিরাম ছিল না। মাঝের হাফটাইমে বাইরে গিয়ে দুই বোতল মদ কিনে দুই মায়ে-ছেলেতে ভদকা গিলেছি। তারপর ফেরার পথে একটা গলির অন্ধকারে একটা পার্ক করা ট্যাক্সির উপর উপুড় হয়ে শাড়ি শায়া পোঁদের উপর তুলে শুয়ে ছেলের চোদা খেয়েছি। তারপর বনেটের উপর দাঁড়িয়ে আমি বললাম, বাবান, তোমার মার ভীষণ মুত চেপেছে। তুমি কি মার গরম মুত খেতে চাও?
বাবান বলল, মা! তোমার মুত খেতে তো বাবান সবসময়ে হা করে আছে। তুমি ছাড়ো।
শুনে আমি বনেটের উপর উবে হয়ে বসে ওর হা করা মুখে তাক করে মুতেছি। তারপর টলতে টলতে ফিরে খাটে চিত হয়ে পড়েছিলাম।
ঘুম ভাঙল যখন, দেখি ঘড়িতে পাঁচটা বেজে গেছে। এমনিই এরকম সময় উঠি আমি। কিন্তু এখন পুজোর বাড়ি। একটু তাড়াতাড়ি তো উঠতেই হবে। কিন্তু উঠতেই পারছি না। ছেলে আমাকে এমন করে জড়িয়ে আমার কোমর পা দিয়ে জড়িয়ে আছে, যে উঠতেই পারছি না। তাকিয়ে দেখলাম, আমরা কালকের জামাকাপড় পড়েই শুয়ে আছি। আমার শাড়ি-ব্লাউজ এলোমেলো হয়ে গেছে। বাবানের জামার বোতাম খোলা। ওর লোমে ভরা বুক দেখা যাচ্ছে। আমার খুব লোভ হচ্ছে এই সাতসকালে একবার ওকে দিয়ে গুদ মারাই। শুনেছি, ভোরের চোদা নাকি খুব মিষ্টি। দিদিভাই তো তাই বলে। আমার অবশ্য বরের কাছে ভোরের চোদা খাওয়া হয়নি। শুভময় ভোরে ওঠে না। দেরী করে ওঠে। কোনোদিন ওকে ডেকেও তুলতে পেরিনি আমি এই উনিশ বছরে।
আমার ছেলের দিকে তাকিয়ে মাথায় দুষ্টুমি খেলে গেল। আমি সাবধানে ওর পা আমার গায়ের উপর থেকে সরিয়ে দিলাম। অভি একটু যেন নড়ে উঠল। আমি সাবধানে ওর প্যান্টের বেল্ট, হুক খুলে ওর প্যান্টের চেন খুলে দিই। তারপর প্যান্টের ভেতর থেকে ওর ঘুমিয়ে থাকা বাঁড়াটা বের করি। আমার হাতের ছোঁয়া পেতেই দেখলাম ধোন বাবাজি নড়ে উঠল। আমি মুখ নামিয়ে সেটাকে চুষতে শুরু করে দিলাম। আর দেখতে দেখতে তিনি স্বমূর্তী ধারণ করে খাঁড়া হয়ে গেলেন। আমি ওর বাঁড়ার মুন্ডির চামড়া নামিয়ে চকচকে লাল মুন্ডিতে জিভ দিতেই অভিময় নড়ে উঠল। তারপর আমার হাত চেপে ধরে বলল, মা! তুমি?
– হ্যাঁ, আমিই তো! কেন? তুমি কী ভাবলে? আর কে তোমার বাঁড়া চুষবে এই কাকভোরে, শুনি?
– না… মানে আমি না স্বপ্ন দেখছিলাম, কে আমার বাঁড়া চুষছে। কে সেটা দেখার আগেই আমার ঘুম ভেঙে গেল।
– ওরে আমার সোনা বাবান রে! তুমি ঘুমিয়েও আমার স্বপ্ন দেখছ? এদিকে মা যে সাতসকালে জেগে উঠেই অনেক হট ফিল করছে। তাই তো মা বাবানের বাঁড়া চুষে আদর করছিল। তোমার ভাল লাগেনি, সোনাবাবান?
– অহহহহহ… মা! তুমি অনেক ভাল! তোমাকে তো এইজন্যই আমি ভালবাসি।
বলতে বলতে আমার ছেলে আমাকে খাটে চিত করে আমার বুকে চড়ে চুমু খেতে শুরু করে। আমাদের দুজনের মুখেই ভদকার বাসি গন্ধ, আমাদের চুমুর সঙ্গে সেই গন্ধ দুজনের মুখেই মিশে গেল। আমি হাবড়ে চুমু খাচ্ছি আর ছেলে আমার কান, গলা, ঘাড় চুমু খেতে খেতে আমার ব্লাউজের পেছনের দুটো দড়ি খুলে দিয়ে আমার বুক আগলা করে দিয়েছে। রাতে শোয়ার পরে আঁচলের ঠিক ছিল না। ফলে ব্লাউজ খুলে দিয়ে আমার মাই আলগা করে চুষতে, আদর করতে করতে ওর সময় নষ্ট হল না। আমিও ছেলের মাথা চেপে ধরে আয়েশ করে গরম খাচ্ছি। এদিকে আমার গুদ রসে ভেসে যাচ্ছে।
ছেলে আমার শাড়িশায়া পায়ের কাছ থেকে গুটিয়ে তুলেছে উরু অবধি। তার ভেতরে মুখ ঢুকিয়ে দিয়ে আমার বালে ভরা রস কাটতে থাকা গুদ চিরে ফাল করে হাবড়ে চাটতে শুরু করে দিয়েছে ছেলে। আমি আরামে পাগল হয়ে যাচ্ছি। ছেলের গুদ চোষার আরামে পা ফাঁক করে হাঁটু থেকে ভেঙে ভাঁজ করে তুলে পোঁদ উঁচিয়ে ছেলেকে চাটতে সুবিধে করে দিচ্ছি। ছেলে আমার পোঁদের তলা দিয়ে হাত দিয়ে পোঁদ চটকাতে চটকাতে আমার গুদের ঠোঁট ফাঁক করে ভেতরে জিভ দিয়ে চুষে চেটে আমার গুদ গরম করে দিচ্ছে। আমি কাতরাতে কাতরাতে বললাম, বাবান, সোনা। মার গুদ পরে খেও। তুমি তো মার ভাল বাবান। মা যে বাবানসোনার চোদা খাওয়ার জন্য পাগল হয়ে যাচ্ছে। এই ভোরবেলায় মাকে মিষ্টি করে এককাট চোদন দিতে হবে তো, নাকি?
– উহহহহহহ… মা! তুমি না, জাস্ট, মানে, কী বলব… তুলনা হয় না। মা যে এমন করে আমাকে আদর করতে দেবে, এটা না, জাস্ট ভাবা যায় না!
– উমমমমমমমম… মমমমমমমম… বাবানসোনা! মা তো জানে, তার বাবান অনেক ভাল ছেলে। বাবান মার অনেক খেয়াল রাখবে। রাখবে না, বলো বাবান? মাকে তো অনেক অনেক বার করে চুদে চুদে সুখ দিতে হবে। মার তো অনেক চোদা খাওয়ার সখ। মা তো অনেক অনেক চুদে চুদে বাবানের সঙ্গে ঘর করবে। বাবানকে তো আমাআকে বিয়ে করে কচি বউয়ের মতো চুদে চুদে পেট বাঁধিয়ে দিতে হবে। হবে তো?
– উহহহহহহহ… মা, তুমি যেই না পেট বাধানোর কথা, বলো, আমি খুব আনন্দ পাই। আমি সত্যি মাকে চুদে পেট করে দেব তো, বলো? শুভমিতা, তুমি বলো?
– করবে তো। কালকেই কতবার তুমি মার গুদে মাল ফেলেছ, খেয়াল আছে? এখন আমি তো তোমার সঙ্গে যখনই চোদাচুদি করব, তুমি আমার গুদেই মাল ফেলবে। আমি যত তাড়াতড়ি পারি, আমার বাবানের বাচ্চার মা হতে চাই। তাহলে আমরা তাড়াতড়ি বিয়ে করে দূরে কোথাও গিয়ে বেশ থাকতে পারব।
বলতে বলতে ছেলে আমার বুকে চড়ে আমার শাড়ি-শায়া কোমরে তুলে কখন আমার গুদে আখাম্বা বাঁড়া সেঁধিয়ে দিয়েছে। আমিও আয়েশে কাতরে উঠেছি, উমমমমমমমম… মাআআআআআআ…
ছেলে কোমর তুলেতুলে মাকে চুদে চলেছে আর আমি, খানকীমাগির মতো শীৎকার তুলে চলেছি, উমমমমম… আহহহহহহহ… উহহহহহহহ… আহহহহহহহ… মারো, মারো, বাবানসোনা, তোমার খানকীমাগী, পেটভাতারী মা-মাগীকে চুদে চুদে তোমার খানকী বানিয়ে নাও। আহ… আহহহহ… উই মাআআআআ… কী চোদা চুদছ গো তোমার খানকী মাকে… ইসসসস… কয়জন মাগীর ভাগ্যে এমন ছেলেচোদানোর ভাগ্য হয়? মারো, মেরে ফেলো… মাকে চুদে চুদে মেরেই ফেলো… আজকেই পেট বাঁধিয়ে দাও তোমার বেশ্যামাগী মার।
কাতরাতে কাতরাতে আমি বুঝে গেলাম আমার গুদের রস ফ্যাদানোর সময় হয়ে গেছে। আমি দাঁতে দাঁত চেপে ওর পিঠ খামচে ধরে পোঁদ তুলে ধরেছি যাতে ওর বাঁড়াটা আমার গুদের আরও আরও ভেতরে সেঁধিয়ে যায়। আমি গুদের ঠোঁট দিয়ে ওর ল্যাওড়া কামড়ে ধরে ছড়ছড় করে গুদের রস ফেদিয়ে দিয়ে ধপাস করে খাটে হাত-পা ছেড়িয়ে পাছা থেবড়ে পড়লাম। আমার ছেলে সঙ্গেসঙ্গে আমার শাড়ির তলায় মুখ ঢুকিয়ে আমার গুদ চেটে ফর্সা করে দিল। আমি রস ফ্যাদানোর ঘোর কাটতে না-কাটতেই গুদে ছেলের খরখরে জভের ছোঁয়া পেয়ে আবার গরম খেয়ে গেছি। আমি ওর চুল খামচে ওর মুখ আমার পায়ের ফাঁক থেকে টেনে তুলে ওকে চুমে খেতে থাকি। বলি, মার রস ফ্যাদানো হয়ে গেছে বলেই কি চোদা বন্ধ করতে হয় নাকি?
– তাহলে কী করতে হয়, শুনি? আমি তো তোমার গুদের রস খেতে নেমেছিলাম, মা
– রস তো চেটে চেটে ফর্সা করে দিলে বাবান, এবার চুদে চুদে মার গুদে মাল ঢালতে হবে তো? নইলে মার পেট বাঁধাবে কীকরে, সোনা বাবান?
ছেলে আমার কথা শুনে আমার বুকে চড়ে কোমর তুলে পকাত পকাত করে আমার গুদ চুদতে শুরু করে দিল। আমি দুই পা তুলে ওর কোমর আঁকড়ে ধরে নীচে শুয়ে শুয়ে কেবল আরামে কাতরাচ্ছি। প্রত্যেক নাড়ি-টলানো ঠাপের তালে তালে আমার মুখ থেকে উই… মাআআ… আহহহহ… উহহহহহ… উমমমমমমমম… মাহহহহহহহ… উই… আআআআআ…
ছেলে একটানা চুদেই চলেছে ওর খানকী মার গুদ। আমার বালের জঙ্গলে ভরা গুদে ওর বালের জঙ্গলের আড়ালে থাকা বিরাট হোঁৎকা বাঁড়া ধুকছে আর আমার গুদের রসে চান করে বের হচ্ছে। আমার পেট যেন ওর চোদা খেতে খেতে ফুলে গেছে। আমি শুনতে পাচ্ছি, খাটের ক্যাঁচ-ক্যোঁচ শব্দ ছাপিয়ে আমার গুদে ছেলের বাঁড়া একটানা গতিতে যাতায়াতের পকপকাপক পকাৎ… পকপকপকপকপকপক… পকপক… পুঁচ… পচপচপচ… পচাৎপচাৎ পকপকপকপকপক পকাপক পকাৎ পকাৎ… করে একটানা শব্দ হয়ে যাচ্ছে।
আমি ওর মুখ দুইহাতের মধ্যে নিয়ে বললাম, এই, শুনতে পাচ্ছ?
ও আমার দিকে তাকিয়ে চোদা না থামিয়েই বলল, কী শুনব মা?
– ইসসসসসসস… কানে কালা যেন! শুনতে পাচ্ছ না? ফাকিং মিউজিক? সোনাবাবানের আখাম্বা বাঁড়া মার গুদে যাতায়াতের কী মিষ্টি শব্দ?
– উহহহহহহহ… মা! তোমার সঙ্গে না করতে পারলে জানতেই পারতাম না, চোদার সময় এমন সুন্দর মিউজিক শোনা যায়… এর থেকে মিষ্টি শব্দ আর একটাই আছে।
– আর কোন শব্দ এর থেকে মিষ্টি, শুনি?
– কেন, যখন মা উবু হয়ে বসে মোতে, সেই মোতার শব্দ। সেটাই বা কম কীসের?
– ইসসসসসসসসসসস… আমার মাদারচোদ ছেলেটা কী সুন্দর কথা বলে! বাবান। তুমি তাড়াতাড়ি মাকে চুদে নাও। মা যে তোমার সামনে বসে মুতে তোমাকে আরও সুন্দর মিউজিক শোনাবে বলে বসে আছে।
– হিহিহি… মা! আমরা খুব অসভ্য! না?
বলতে বলতে ছেলে মাকে চুদেই চলে, চুদেই চলে। ওর থামার নাম নেই। আমার পেটের ভেতরে পাকাচ্ছে। আমার শরীর টান হয়ে যাচ্ছে।মনে হচ্ছে, আমার আবার রস ফ্যাদানোর সময় হয়ে গেল। আমি গদের ঠোঁট দিয়ে ওর বাঁড়া কামড়ে কামড়ে ধরছি। এবার ছেলে আমার হা মুখে একদলা থুতু ফেলে দিল। আমি হি হি করে হেসে ওর থুতু চেটে ওর মুখের দিকে তাক করে থুতু ছুঁড়লাম। ছেলে হা করে আমার থুতু চেটে নিয়ে কোমর তুলে পকপকাপকপকাৎ পকাপকপকপকাৎ শব্দ তুলে চুদে চলল।
আমি ওর টাইট পাছায় হাত বোলাতে বোলাতে মুখের কাছে বামহাত এনে আঙুলে খানিকটা থুতু নিয়ে ওর পোঁদের উপরে হাত রাখলাম। দেখলাম ছেলে একমনে মাকে ঠাপিয়ে যাচ্ছে। আমি ওর কোমর দুইপায়ে শক্ত করে আঁকড়ে ধরে থুতু মাখা একটা আঙুল ওর গাঁড়ের ফুটোর উপরে রেখে নখ দিয়ে গাঁড়ের কোঁচকানো ফুটো ডলতেই ছেলে ঘপাং করে এক ঠাপে আমার গুদের ভেতরে বাঁড়া সেঁধিয়ে দিয়ে তাকাল। আমি চোখ টিপে একটা আঙুল আসতে আসতে ওর গাঁড়ের ভেতরে পুরে দিতে দিয়ে বললাম, কী হল, বাবান। মাকে চুদতে আর ভাল লাগছে না? থামলে কেন?
বাবান পোঁদ তুলে ঘপাং করে একটা রাম ঠাপ দিল। আমি কাতরে উথলাম, আইইইইইই… আআআআআ… আমার সারা শরীর কেঁপে উঠল। আমি সেইসঙ্গে আমার আঙুল ওর গাঁড়ে অনেকটা ঠেলে দিয়ে খেঁচতে থাকলাম। ছেলে শিটিয়ে উঠে মাকে আরও জোরে জোরে চুদতে শুরু করেছে। আরও দ্রুত ওর পোঁদ উঠছে আর নামছে। আমার গুদে পচপচাপচপচাৎ পচ…শব্দে ওর বাঁড়া যাতায়াত শুরু ক্রেছে। আমি গুদের ঠোঁটে ওর বাঁড়া কামড়ে ধরে ওর গাঁড়ে আংলি করছি আর চুমু খাচ্ছি। ছেলে চোখ বুজে কাতরাচ্ছে, মা, আআআ… ধরো, ধরো, এই তোমার ছেলের গরম বীর্য যাচ্ছে তোমাকে পোয়াতি করতে। নাও। নাও। ধরো, ধরো। ইহহহহহ… ওই ভাবে ধরে রাখো। কামড়ে ধরো ছেলের বাঁড়াটা। আহহহহহ…
আমি কাতরাতে থাকলাম, দাও, দাও। সোনাবাবান। মার গুদ ভরে মাল ফেদিয়ে মাকে চুদে চুদে পেট করে দাও। আহহহহহ… এই তো, পড়ছে। ছেলের গরম মাল পড়ছে মার গুদের ভেতরে… আহহহহহ… কী সুখ… উই মাআআআআআআআ… দাও দাও… পেট ভরিয়ে দাও তোমার গরম তাজা মালে…
আমরা দুজনে হাতপা ছড়িয়ে শুয়ে থাকলাম খানিকক্ষন। প্রায় দশ মিনিট ঝিম মেরে থাকলাম এই ভোরের চোদা খেয়ে একটানা দুইবার গুদের রস ফেদিয়ে। তারপর ছেলে আমার বুক থেকে নামলে আমি আঁচল ঠিক করে বাথরুমে গেলাম। আগে শাড়ি শায়া পোঁদের উপরে তুলে কমোডে বসে পেট খোলসা করে হেগে নিলাম। তারপর পোঁদে তিনবার ড্যুস দিয়ে পরিষ্কার করে নিয়ে তবে গুদে ড্যুস দিয়ে ভেতরের মাল পরিষ্কার করে নিই। তারপর ডাকি, এই, বাবান। শুনছ?
– উমমমমমমমম… মা। বলো। কোথায় তুমি?
– আমি বাথরুমে তো।
– বাথরুমে কেন?
– ও মাআআ! সকালে বাথরুমে কেন যায় মানুষ? আমি এখন পেচ্ছাপ করব তাই তো তোমাকে ডাকছি। তুমি দেখবে বললে, তাই। সাতসকালে সব ভুলে যাও কেন তুমি?
– অহহহ… মা। আমি একদম ভুলেই গেছি গো। জাস্ট এ মিনিট।
বলেই আমার ছেলে দৌড়ে বাথরুমে ঢোকে। আমি ব্লাউজ ছাড়া শাড়ি পরে দাঁড়িয়ে আছি। ছেলে এলে আমি শাড়ি শায়া হাঁটুর কাছে দুইহাতে ধরে উপরে তুলতে তুলতে উবু হয়ে বসলাম। শাড়ি পোঁদের উপরে তুলে উবু হয়ে বসে সিঁ সিঁ শব্দে মোতা শুরু করলাম। একটু মোতার পরে মুত চেপে উঠে দাঁড়াতে হল ছেলের আবদারে। এবার পা ফাঁক করে দাঁড়িয়ে পোঁদ উব্দো করে পেছন দিকে একটু মুততে হল। তারপর পা ফাঁক করে সোজা দাঁড়ালাম। ছেলে আমার পায়ের ফাঁকে গুদের সামনে হাঁ করে বসলে আমি ওর মুখের দিকে তাক করে মুত ছাড়লাম। সোজা আমার গুদ থেকে হলুদ গরম পেচ্ছাপ ছেলের মুখে পড়ছে। ছেলে সেটা আনন্দের সঙ্গে খেয়ে চলেছে। আমার মোতা শেষ হয়ে গেলে ও আমার গুদে মুখ দিয়ে পরিষ্কার করে চেটে দিয়ে উঠল। আমি বললাম, বাবান। দাঁড়াও। তোমার বাঁড়ার চারপাশটা কেমন জঙ্গল হয়ে গেছে। তুমি কোনও দিন কামাও না। আমি আজকে কামিয়ে দেব।
– তা দাও না। আমি কি বারণ করেছি নাকি?
এই বলে ছেলে জামাপ্যান্ট খুলে দাঁড়াল। আমি শেভিং কিট থেকে ইলেকট্রিক ট্রিমার নিয়ে আগে ওর বাঁড়ার গোড়ার জঙ্গল ছোট করে ছেটে নিলাম। বাব্বা! কী বিরাট বিরাট বাল ছেলেটার! তারপরে শেভিং ফোম মাখিয়ে যত্ন করে বাঁড়ার চারপাশ সুন্দর করে কামিয়ে দিলাম। বাঁড়া কামানোর অভ্যেস আমার আছে। ওর বাবার বাঁড়া আমি মাঝে মাঝেই কামিয়ে দিতাম। ওর বিচি দুটো তুলে ধরে যত্ন করে দুইপায়ের ফাঁকের বাল কামালাম। বিচির লোম কামাতে একটু সময় লাগে। ধরে ধরে কামালাম বিচিও। দেখলাম আমার হাতের ছোঁয়ায় ওর বাঁড়া দাঁড়িয়ে গেছে। আমি ওর পোঁদের চারদিকের বাল কামিয়ে কুচকির বালও চেঁচে সাফ করে দিয়ে ভিজে তোয়ালে দিয়ে মুছে দিই। তারপর ওর দুই বগলের বড় বড় চুল কামিয়ে দিলাম সুন্দর করে। বগল মুছে দিয়ে ছেলেকে বসিয়ে ওর দাড়ি, গোঁফ কামিয়ে দিলাম। বললাম, এইবার দেখো। কেমন সুন্দর দেখাচ্ছে। আগে কেমন বনমানুষ বনমানুষ মতো লাগছিল না?
অভি হে হে করে হেসে বলল, বনমানুষ এখন তো ভদ্র হয়ে গেল, কিন্তু বনমানুষির কি হবে?
– আমার আবার কী হবে? বুড়ি হয়ে গেছি। এখন কে আর আমাকে দেখবে?
– ইসসসসস… তাই বললে আমি ছাড়ব কেন? দাঁড়াও, আজ আমি তোমাকে সুন্দর করে গুদ কামিয়ে দেব।
– এ মা, বাবান। একদম না। কেমন কচি মেয়েদের মতো লাগবে। আমার কামাতে ভাললাগে না। আমার এরকম জঙ্গল ভাল লাগে।
– আচ্ছা আমি কামাব না। তবে পরিষ্কার করে দেই। তোমার উরু, পা, এগুলো তো কামাবে? তুমি দেখো, সেক্সি লাগবে এমন করে কামাব।
আমি আর না করলাম না। ছেলের সখ হয়েছে যখন, করুক। যেভাবে ও মাকে সাজাতে চায়, সাজাক। আমি হেসে বললাম, ঠিক আছে।
বাবান আমার পায়ের নীচে ওর জামা পেতে দিয়ে বলল, উবু হয়ে বসো এর উপরে।
আমি ওর জামার উপরে উবু হয়ে বসলে ও ইলেকট্রিক ট্রিমার দিয়ে আমার যত্ন করে আমার উরু, কুচকি ভরা বালের ঘাসবন ট্রিম করে সাফ করে দিল এক পলকে। তারপর আমার গুদের উপরের, তলপেটের বিস্তির্ণ ঘাসের জঙ্গল যেমন ছিল, তেমন রেখে রেখে বাকি তলপেট কামিয়ে দিতে থাকল রেজর দিয়ে। চড়চড় করে ব্লেড চলছে আর আমার গা শিরশির করছে। অনেক অনেক দিন হল আমি কোথাও কামাই না। আমার বরের এসব দিকে তেমন আপত্তি বা আবদার নেই। তার নিজেরটা হলেই হয়ে যেত।
আমার ছেলে আমাকে শুইয়ে দিয়ে পা ফাঁক করে দুইপায়ের ভেতরের সব বেয়াড়া বালের আগাছা সাফ করে দিচ্ছে। বলছে, মা, তোমার উরুতে, পায়ে এত লোম! ইসসসস… এইসব সাফ না করলে কি তুমি স্কার্ট পরে বেড়াতে পারবে?
প্রায় দশমিনিট ধরে আমাকে এদিক সেদিক কাত করে পা ফাঁক করে ধরে কামাতে লাগল বাবান। তারপর ভিজে তোয়ালে দিয়ে আমার তলপেট, গুদের চারপাশ মুছে দিয়ে বলল, এইবার দেখো, কেমন সেক্সি লাগছে।
আমি বাথরুমের আয়নায় নিজের তলপেটের দিকে তাকিয়ে অবাক হয়ে গেলাম! কী সুন্দর লাগছে। গুদের উপরে সেই ঘন কালো বালের ছাড়া বাকি সব সাফ। আমার শ্যামলা শরীরে ঝকঝকে বালের জঙ্গলের চারপাশ সাফ হয়ে এখন আরও সেক্সি লাগছে নিজেকে। এতদিন ঘন বালের ঘাসে ঢাকা থাকে বলে দেখা যেত না, আজ দেখলাম, গুদের ফুলোফুলো জমির ভেতরে দুটো ঠোঁট কেমন পাপড়ি মেলে আছে। আর ওই যে ক্লিটরিসটা, একদম নাক উঁচু করে দাঁড়িয়ে। আমি হেসে ফেললাম।
– হাসলে হবে না, মা, কেমন হয়েছে বলতে হবে।
– কেমন হয়েছে মানে? আমার ছেলে এত সুন্দর করে মাকে কামান দিয়েছে, কি বলব, আমি তো নিজেকেই
নিজে চিনতে পারছি না, সোনা।
– এবার বগল তুলে দাঁড়াও। তোমার বগলের বাল কামাতে হবে।
আমি কথা না বলে বগল তুলে দাঁড়ালাম। আগে প্রথম প্রথম, কচি বয়েসে তখন হাতাকাটা ব্লাউজের খুব চল হয়েছিল। আমিও পরতাম বলে বগল কামাতাম। এখন ওসব আর মনেই থাকে না। মনে হচ্ছে ছেলের প্রেমে পড়ে আমার আবার কচি বয়েস ফিরে আসছে। ছেলে আমার বগলে ফোম মাখিয়ে রেজর দিয়ে সাবধানে কামাতে থাকে। দুইবার করে বগল কামিয়ে হাত দিয়ে দেখে নেয় মসৃণ হয়েছে কি না। তারপর আর একবার জল মাখিয়ে কামিয়ে তোয়ালে দিয়ে মুছে দিয়ে বলে, এইবার হয়েছে একদম আমার মনের মতো কামানো।
আমি ওর গলা জড়িয়ে ধরে ওকে চুমু খেতে খেতে বললাম, এই তো আমার সোনা বাবানটা। মাকে সাজাতে কেমন লাগল?
– খুব ভাল লাগল। তোমার কেমন লেগেছে ছেলের বাল কামাতে?
– আমারও খুব ভাল লেগেছে। কত দিন পরে আমার বগলের, পায়ের, উরুতের বাল কামালাম, জানো। এবার প্যান্টি পরতে গেলে তো কেমন খালি খালি লাগবে।
– প্যান্টি পরবে কেন? আমি একদম চাই না আমার মা ওইসব ব্রেসিয়ার প্যান্টি পরুক।
– ওমা! কেন? মা ব্রেসিয়ার প্যান্টি পরবে না কেন?
– কেন পরবে? তাহলে তো ওইসব খুলতে খুলতে দেরী হয়ে যাবে, তাই না? ভাবো, আমি বললাম, মা করব। আর তুমি অমনি পরনের স্কার্ট, কি মিডি, কিংবা নাইটি, কি লুঙ্গি, কি শাড়ি পরে আছো, পট করে শুয়ে পড়লে, বা ডগি পোজে দাঁড়ালে আর আমিও ঢুকিয়ে দিলাম।
– আমি তো বাড়িতে নাইটি, মিডি, স্কার্ট, লুঙ্গি কিছুই পরি না, বাবান।
– কেন পরবে না? তুমি তো এখন থেকে আমার বউ। আমার তো ভাল লাগে আমার বউ আমার পছন্দের ড্রেস পরবে। তুমি জিনস পরবে। মিনি স্কার্ট পরবে। সামার ড্রেস পরবে। সব পরবে। আমরা হানিমুনে গেলে তো বিকিনি পরেই বিচে শুয়ে থাকবে তুমি। থাকবে না?
আমার চোখে আনন্দে জল এসে যাচ্ছে। এই বাড়ির বউ হয়ে অবধি শাড়ি ছাড়া কিছু পরা যেত না। বনেদি বাড়ির নিয়ম। পুজোর সময় একটা আলাদা ব্যাপার আছে। ষষ্টীর দিন থেকে পুজোর সময় মেয়েরা কাছা দিয়ে ধুতি ব্লাউজ পরে পুজোয় বসে। ছেলেরা শাড়ি পরে মেয়েদের মতো করে। এই ড্রেস চলে লক্ষ্মীপুজোর দিন অবধি। ছেলেরা বাইরে গেলে অবশ্য সেসব মানে না। কিন্তু বাড়ি এলে সবাই বাড়ির নিয়মে মেনেই মেয়েদের মতো শাড়ি শায়া পরে। লক্ষ্মীপুজোর দিন রাতে পুজোর পরে ছেলেরা শাড়ি শায়া ছেড়ে ধুতি পরে বর সেজে বাড়ির বউদের নতুন বউ সাজিয়ে বিয়ের রাতের মতো সিঁদুর পরিয়ে কোলে করে নিয়ে গিয়ে ফুলশয্যার মতো সাজানো খাটে বসিয়ে দিয়ে আসে। আমার আলমারিতে নাইটি, মিডি, সামার ড্রেস সব আছে। কিনেই রাখি। বাইরে গেলে পরি। বাড়ি পরা হয় না। এখন নতুন করে এই বাড়ির নিজের ছেলের বউ হয়ে আমি পুরো পালটে যাব!
আমি ওর গলা জড়িয়ে চুমু খেতে খেতে বললাম, সোনা বাবান! তুমি যেমন বলবে, তোমার মা, ঠিক তেমন তেমন করবে। ঠিক আছে?
– ঠিক তো আছে। এখন কি মা আমার কাছে এককাট চোদাই খেতে চায়?
– ইসসসসসসস… তুমিও যেমন! মা কি বারণ করেছে নাকি ছেলেকে চুদতে? মা তো ছেলের বাঁড়া গুদে নেবে বলে সবসময় গুদ কেলিয়েই আছে।
বলতে বলতে আমি পেছনে হাত দিয়ে শাড়ি শায়া তুলে ধরেছি। নিজের হাতে ছেলের ঠাটানো বাঁড়া ধরে আমার গুদের মুখে এনে সেটা ঢুকিয়ে নিয়েছি নিজের রসে জবজবে গুদে। তারপর বলেছি, দেখেছ? মা কেমন ছেলের বাঁড়াটা নিজের গুদে পুরে নিয়েছে? হিহিহি।
আমাকে কোলে তুলে ছেলে ততক্ষণে আমাকে বাথরুমের দেওয়ালে ঠেসে চোদা শুরু করে দিয়েছে। আমি একপা দিয়ে ওর কোমর জাপটে ধরে দুইহাতে ওর গলা জরিয়ে একপায়ে দাঁড়িয়ে ছেলের আখাম্বা বাঁড়ার চোদা খাচ্ছি আর কাতরাচ্ছি, ওহহহহহহহহ… মাআআআআআ… আআআআআহহহহহহহহ… উইইইইইই…মাআআআআআআআআআ… ওহ… ইয়াআ… চোদো, সোনা ছেলে আমার। চোদোওওওও… আহহহহহ… আহহহহহ…
ছেলে আমাকে দেওয়ালে ঠেসে ধরে কানে, গলায় চুমু খাচ্ছে, একহাতে আমার একটা মাই ডলছে আর অন্য হাতে আমার তুলে ধরা পায়ের উরুর ভেতরের দিকে, পোঁদে আদর করছে। আমি ওর একটা হাত ধরে টেনে নিয়ে ওর আঙুল আমার মুখে পুরে চুষতে চুষতে চোখ বুজে আয়েশ কাতরাচ্ছি। আহহহহহ… আহহহহহহহহহহহহহ… মাআআআআ গোওওওও… ওহহহহহহহ… উই আ… উমমমমমমমমমমমমমমমম… মাহহহহহহ…
আমার ছেলে চুদতে চুদতে আমার মুখ থেকে আঙুল বের করে নিয়ে কখন আমার পোঁদের উপরে রেখেছে। ওর ভিজে আঙ্গুলের ছোঁয়া আমার গাঁড়ের উপরে পড়তেই আমি জোরসে কাতরে উঠলাম… আআআআআআআ আর ছড় ছড় করে আমার গুদের রস ফেদিয়ে গেল। ছেলে সঙ্গে সঙ্গে আমার সামনে বসে পড়ে গুদ চাটতে শুরু করল। চেটে চেটে আমার গুদ ফর্সা করে দিয়ে আমাকে দেওয়ালের দিকে ফিরিয়ে দাঁড় করাল ছেলে। আমি দুরুদুরু বুকে দাঁড়িয়ে হাঁপাচ্ছি। তখনও মাল ফ্যাদানোর কাপুনি কমেনি আমার। শরীর থরথর করে কাঁপছে। আমার বুক দেওয়ালে চেপে ধরে পাদুটো একটু ফাঁক করে আমাকে দাঁড় করিয়েছে আমার ছেলে। আমার পোঁদ একটু ওর দিকে ঠেলে উপরে তুলে রাখা। আমি সামান্য ঝুঁকে দেওয়ালে বুক চেপে দাঁড়ালাম।
আমার ছেলে, আমার গুদের রাজা, আমার প্রেমিক, আমার হবু বর, যে আমাকে চুদে চুদে অনেক বাচ্চা পেটে পুরে দেব, সেই অভিময়, আমার সোনাবাবান আমার পোঁদ চিরে ধরেছে দুইহাতে। তারপর আমার গুদের চেরা থেকে জিভ দিয়ে পোঁদ অবধি চেটে দিচ্ছে। আমি দেওয়াল আঁকড়ে ধরে ছেলের পোঁদ চাটা উপভোগ করছি।
আমার ছেলেটা কী যে জাদু জানে! মার পোঁদ চিরে ধরে গাড়ের ভেতরে জিভ দিয়ে চাটছে এখন আর আমার গুদ তো জলে ভেসে যাচ্ছে। আমি সাতসকালে বাথরুমের দেওয়ালে বুক চেপে দাঁড়িয়ে পোঁদ তুলে দিয়েছি ছেলের মুখে আর ছেলেটা আমার পোঁদ চাটছে। আমার বাপের জন্মে আমার বর আমার পোঁদে মুখ দেয়নি। আমার পোঁদে হাত দিয়ে আদর করেছে, কিন্তু গাঁড়ে যে আংলি করা যায়, সেটা ওর মনে হয়নি। এখন ছেলের কাছে সেই অধরা সুখ পাচ্ছি আমি। ছেলে আমার পোঁদ চিরে ধরে গাঁড়ের ভেতরে জিভ দিয়ে চাটছে।
দুইহাতে আমার পোঁদ যতটা সম্ভব চিরে ধরে ওর লম্বা খরখরে জিভ ঢুকিয়ে দিয়েছে আমার গাঁড়ে। আহহহহহ… আমার গাঁড়ের ভেতরে কেমন যেন রস ছাড়ছে। এরকম হয় কি না আমি জানি না। কিন্তু আমার মনে হল আমার গড় থেকে রস গড়াচ্ছে। ওর চাটাচাটিতে আমার গুদে তো রসের বন্যা বয়ে যাচ্ছে। আমি মুখে আঁচল চাপা দিয়ে চিৎকার বন্ধ করছি। মনে হচ্ছে আরামের চোটে আমি গলা ছেড়ে আরামে শীৎকার করি। কিন্তু সারা বাড়ি এই সাতসকালে জাগাতে আমার মোটেও ইচ্ছে করে না। আমি কেবল ছেলের জিভের জাদু খেয়ে চলেছি।
আমি নিজের থেকে পোঁদ ঠেলে তুলে ধরেছি যাতে বাবানের চাটতে সুবিধা হয়। ছেলের জন্য দুই পা অনেকটা ফাঁক করে পোঁদ কেলিয়ে দাঁড়িয়েছি। উহহহহহ… কী আরাম যে হচ্ছে। মনে হচ্ছে আমার আর কিছু দরকার নেই, কেবল আমার ছেলে আমাকে রাতদিন চুদে চুদে, গুদ চেটে, গাঁড় চেটে আমার মুখে, আমার গুদে মাল ঢালুক। আমি সারাদিনরাত ওর বাঁড়া গুদে নিয়ে পড়ে পড়ে চোদন খাই।
ওর চাটার গতি বেড়ে গেছে। আমার ছোট্ট, টাইট গাঁড়ের ভেতরে ও জিভ দিয়ে চাটছে, মুখ দিয়ে চুষছে আর আমার গুদে আংলি করে যাচ্ছে। আমার ক্লিটোরিসটা এমন করে নাড়াচ্ছে যে আমি আর থাকতে পারছি না। আমি মুখে আঁচল গুঁজে দিয়ে কাতরাচ্ছি, ওহহহহহহহ… আহহহহহহ… উমমমমম… উমমমমম… মমমমম… আহহহ… মাআআআআ গোওওওও… কী আরাম দিচ্ছ গো আমাকে… দাও দাও। গাঁড়ের ভেতরে জিভটা পুরে দাও… ইহহ… মাআআআআআ… কী আরাম গোওওওও… বলতে বলতে আমি ছড় ছড় করে গুদের আসলি রস ফেদিয়ে দিলাম। সেই সঙ্গে বুঝলাম খানিকটা মুতও ছিড়িক ছিড়িক করে বেরিয়ে গেল। শুনেছি ইংরেজি ব্লু-ফিল্মে একে স্কোয়ার্ট করা বলে। সব মেয়েরা নাকি স্কোয়ার্ট করে না। আমি তবে আরামে স্কোয়ার্ট করলাম। ছেলের মুখে আরামেই মুতে দিলাম আমি? উহহহহ… ভাবতেই কেমন সারা শরীর শিহরে উঠছে।
আমি হাফাতে হাফাতে বুঝলাম, আমার গুদের রস, মুত সব চেটে চেটে সাফ করে ছেলে আমার পিঠে হুমড়ি খেয়ে আমার কানে গলায় চুমু খাচ্ছে। আমি মুখ ঘুরিয়ে ওর ঠোঁটের কাছে ঠোঁট নিয়ে গেলাম। ওকে চুমে খেতে খেতে বুঝলাম, ওর জিভের নোনতা রস আমার মুখে ভরে গেছে। বুঝলাম এটা মার গুদের রসের স্বাদ। আমি হাবড়ে ওকে চুমু খেতে থাকি।
আমার তো সকাল থেকে তিনবার রস ফ্যাদানো হয়ে গেছে। কিন্তু ওর তো একবার মাত্র মাল আমার গুদে এসেছে। আমি ওর গালে হাত রেখে বললাম, তোমার মা যে সোনা বাবানের গরম মালে গুদ ভরাবে বলে সেই কখন থেকে হেদিয়ে মরছে। তুমি কি মাকে চুদে চুদে মার গুদে তোমার গরম মাল ঢেলে মার পেট বাঁধাবে না, সোনা ছেলে আমার?
আমার কথা শুনে আমার ছেলে কোনও কথা না বলে পেছন থেকে আমার গুদে পড়পড় করে ওর ঠাটাতে থাকা বিরাট সাইএর বাঁড়াটা আমূল গেঁথে দিল আর আমিও কাতরে উঠলাম, আহহহহহহহ… মাআআআ… গোওওওও…
ছেলে আমার কানে ফিসফিসিয়ে বলল, মা, আরাম পাচ্ছে তো ছেলের চোদন খেতে?
– ইহহহহহ… কী আরাম বাবানসোনা! কী আরাম যে তুমি দিচ্ছ! চোদো বাবান, মাকে খুব করে চোদো। চুদে চুদে মনের সাধ মিটিয়ে নাও। তুমি যতবার খুশি চোদাই করো তোমার খানকী, বেশ্যা, পুতভাতারী, মা মাগীকে। মা এর আগে এত চোদা কারও কাছে খায়নি। তুমি মাকে এত আরাম দিচ্ছ যে, মা তো তোমার রেন্ডিমাগী হয়ে গেছে সোনা। ইহহহহ… আহহহহহ… মারো মারো, জোরে জোরে রেন্ডিমাগী খানকীমাগী বেশ্যামাগী মামাগীর গুদ মারো সোনা। গুদ মেরে মেরে গুদের ছাল কেলিয়ে দাও। আহহহহ… উমমমমমমমমম… মাহহহহহহহ… দাও দাও… দাও… আরও জোরে জোরে চোদো। মা তো আবার গুদের রস ফ্যাদাবে ছেলের বাঁড়ার উপরে, বাবান।
– আহহহহহ… মা। তোমার গুদে কী যে আরাম, কী বলব… আহহহহ… তোমাকে চুদে চুদে মনে হচ্ছে আমার সাধ মিটবে না কোনোদিন… আহহহহ… কামড়ে ধরো। হ্যাঁ হ্যাঁ। ওইভাবে গুদের ঠোঁট দিয়ে ছেলের বাঁড়া কামড়ে ধরো, আমার বেশ্যামাগী, খানকীমাগী, পুতভাতারী, রেন্ডিমাগী, মামাগী… ইহহহহ… দেখো, মায়ের গুদে ছেলের বাঁড়া কেমন পকাপক যাতায়াত করছে আর কেমন পকপকাপক পকাৎ পক করে শব্দ করে চলেছে… ইসসসসস… মা গোওওওও…
বলতে বলতে ছেলের বাঁড়া আমার গুদে ফুলে ফুলে উঠে গরম মাল ফ্যাদাতে থাকল। আমিও সেই তালে আমার গুদের রস ফেদিয়ে দিলাম ওর বাঁড়ার উপরে। বাথরুমের দেওয়াল ধরে দুই মায়ে-ছেলেতে হাঁপাতে হাঁপাতে ওইভাবে থাকলাম। তারপর আমার গুদ থেকে বাঁড়া বের করে বাবান বলল, মা, খুব খিদে পেয়ে গেছে কিন্তু। কী পরিশ্রম হল বলো?
তাই তো! কী পরিশ্রম যে গুদ মারতে হয়েছে, সে আমি জানি। ছেলেটা ঘেমে চান করে গেছে। আমি তাড়াতাড়ি কাপড় ঠিক করে ব্লাউজটা চাপিয়ে নিয়ে রান্নাঘরের দিকে ছুটলাম। আমার গুদে ভরা ছেলের গরম বীর্য। আমি রান্নাঘরে গিয়ে দেখলাম স্বস্তিকা আর প্রীতীময়ী রান্না করছে। লুচি আর ছোলার ডাল হয় আমাদের পুজোর দিন সকালে। আমাকে ঢুকতে দেখে প্রীতী বলল, এসো ছোটবউ। সাতসকালে হয়ে গেল নাকি একরাউন্ড?
– একরাউন্ড হলে তো বাঁচা যেত। আমার ছেলের আবার একবারে মন ভরে না তো। নতুন নতুন মেয়েমানুষ পেলে যা হয়… জানোই তো!
– বলো কী! একবারে হয় না? কয়বার হল গো?
– তোমার কয়বার হল আগে বলো তো? খালি আমার খবর নিচ্ছ?
– আমার ভোরে উঠে একবার করার সময় হয়। আমার বাবা এখন কত কাজ বলো তো! বাড়ির বড় বউ আমি। তাতেই আমার বর গাইগুঁই করছে। এদিকে রান্না করবে কে? ভাইয়া তো মাকে নিয়ে সেই কাল রাতে বেরিয়েছে, এখনও ফিরল না। তাই স্বস্তিকাকে নিয়ে রান্না করছি। তুমি কি এখন ফ্রি হয়েছ? একটু রান্না সামলাবে আমার সঙ্গে? তাহলে আমি রান্না সেরে নিয়ে স্নান করে পুজোর গোছাতে যেতে পারব।
– কেন পারব না? কিন্তু আমার ছেলে তো খিদেয় জ্বলছে। ওকে তো খাইয়ে আসি আগে।
– এখন ছেলেকে খাওয়াতে গেলে তুমিই আবার খেতে বসে যাবে। তারচেয়ে তুমি রান্না করো, স্বস্তিকা গিয়ে ওকে খাইয়ে আসুক। কী স্বস্তিকা, যাবে একটু?
স্বস্তিকা লুচি আর ছোলার ডাল প্লেটে প্লেটে সাজাচ্ছিল। রান্নাঘর থেকে এসে অম্বুজা, কি ওদের মা অরুণিমা, মামি তাপসী, এরা ঘরে ঘরে খাবার দিয়ে আসছে। স্বস্তিকা মাথা নেড়ে জানাল সে যেতে পারবে।
স্বস্তিকা একপ্লেট খাবার নিয়ে যাচ্ছিল। প্রীতী দুইপ্লেট খাবার তুলে দিয়ে বলল, তুমিও তো খাবে না কি? ওর সঙ্গে বসে গল্প করতে করতে খেয়ে নাও। বেলা হয়ে যাবে এরপরে। আমি আর ছোটবউ বাকি পুজোর রান্না করে নেব। আর যাওয়ার সময় শ্রীময়ীকে ডেকে দিও। বলো বাড়ির ছোটভাইয়ের বউ খালি আরাম করলে হবে? পুজোর দায়িত্ব সামলাবে কে?
স্বস্তিকা কোমরে শাড়ির আঁচল গুঁজে দুই প্লেট খাবার নিয়ে উপরের দিকে যাচ্ছে। আমি দেখলাম, ওর চুল মাথার পেছনে ঘোড়ার লেজের মতো টানটান করে বাঁধা। কানের উপরের কামানো অংশটার জন্য ওকে খুব সেক্সি লাগছে। আমি প্রীতির কানেকানে বললাম, এই ওরা না আবার লাগাতে শুরু করে!
– তা লাগাক না! কী আছে? আজবাদে কাল ওদের বিয়ে হবে। লোক সমাজে তো ওরা বরবউ-ই হবে। সে তুমি যতই ভাইডির বউ হও না কেন, যতই ভাইডির বাচ্চা পেটে নিয়ে বেড়াও না কেন…
তা ঠিক। আমি তো বাবানের ঘরের বউ। স্বস্তিকা যদি ওকে বিয়ে করতে চায়, সেটা তো ভালই হবে।
আমরা কথা বলছি, এর মধ্যে দেখলাম শ্রীময়ী ছুটতে ছুটতে এল রান্নাঘরে। আমাকে দেখে যেন একটু লজ্জা পেল। তারপর প্রীতির দিকে তাকিয়ে বলল, প্রীতি, আমাকে ডাকছিলে?
– তোমার আক্কেল হবে কবে পিমণি? তুমি না বাড়ির বউ? নিজের দাদাকে পেয়ে পুজোর কাজ সব মাথায় উঠেছে? একা আমি বাড়ির বড়বউ হয়ে কত সামলাব?
শ্রীময়ী হেসে উঠল। আমি বললাম, তা তোমার ছেলের বউ কোথায় গেল গো? তাকে একটু ডাকো।
– কেন তুমিই তো আছ, ছোট বউ। তুমি থাকো আজ। কাল বউমা থাকবেখন।
আমরা হেসে গড়াগড়ি খেতে খেতে রান্না করতে থাকি। পুজোর রান্না সব অরুণিমা কি তাপসী করে দেখে এসেছি এতকাল। ওসব নিয়ে আমাদের চিন্তা করতে হয় না। আমি সবার খাবার গুছিয়ে দিয়ে সবাইকে খাইয়ে নিজে খেয়েদেয়ে চুপিচুপি একবার উপরে উঠলাম। আমার ঘরের দিকে যেতে দেখলাম জরজা ভেজানো। ভেতর থেকে উহহহহহ আহহহহ আওয়াজ আসছে। শুনেই বুঝলাম আমার ছেলে স্বস্তিকাকে আচ্ছা করে চুদছে। আমি দেখার লোভ সামলাতে পারলাম না। জানালা দিয়ে চোখ রাখলাম ভেতরে। দেখলাম, আমার ছেলে চেয়ারে বসে আছে আর স্বস্তিকা ওর কোলে উঠে কাপড় শায়া পোঁদের উপরে গুটিয়ে তুলে ধরে কোলচোদা খাচ্ছে।
স্বস্তিকার হাতে থালায় খাবার ও ছিঁড়ে ছিঁড়ে বাবানের মুখে দিচ্ছে আর নিজেও বাবনের মুখের থেকে খাচ্ছে। সেই তালে পোঁদ তুলে তুলে ঠাপাচ্ছে। বাবান ওর সরু কোমর ধরে নীচ থেকে ঠাপাচ্ছে। স্বস্তিকার আঁচল নামানো। মেঝেতে ওর ব্লাউজ গড়াচ্ছে। আমার ছেলে ওকে চোদার ফাঁকে ফাঁকে স্বস্তিকার মাই চুষে আর তলার থেকে ঠাপিয়ে মেয়েটাকে পাগল করে দিচ্ছে। আমি ভাল করে তাকিয়ে দেখলাম, স্বস্তিকার গুদের চারপাশে বালের জঙ্গলে ভরা। তবে আমার যেমন সারা গায়ে পায়ে লোম ছিল, তা নেই। পাদুটো মসৃণ করে কামানো, বগলেও মনে হল বাল নেই।
আমি দেখছি, খাওয়ানো শেষ করে স্বস্তিকা বলল, মুখ ধোবে না? জল খাবে তো? এবার ওঠো!
বাবান স্বস্তিকাকে কোলে করে উঠে দাঁড়াল। স্বস্তিকা খিলখিল করে হেসে উঠল, উহহহহহহ… একদম ডাকাত একটা! তোমাকে যে কী বলব, ভেবেই পাচ্ছি না।
– আমাকে বোকাচোদা বলবে। হিহি…
– ইসসসসসসসস… বোকাচোদা হোক তোমার শত্তুর! আমাকে এমন করে প্রথম পরিচয়েই চুদে যে খাল করে দেয়, সে কেন বোকাচোদা হবে? সে তো আমার সোনাবাবু! তাই না? তুমি আমার সোনাবাবুটা না?
আমি বাইরে থেকে দেখলাম, স্বস্তিকার গুদ বেয়ে রস গড়াচ্ছে। ওর মসৃণ উরু বেয়ে রস গড়াচ্ছে।
– তাহলে আমি কি তোমার সোনাবাবু?
– হ্যাঁ। আর আমি তোমার ছোটবউ। বুঝলে? তোমার মা তোমার বড়বউ, আর আমি ছোটবউ। মনে থাকবে?
– খুব মনে থাকবে। চলো, মুখ ধুয়ে দিই তোমার।
– ইসসস… মুখ ধোব কেন এখনই, তোমার তো হলই না সোনাবাবু! আমিই তো খালি একা একা রস ফ্যাদালাম। তুমি মাল ফ্যাদাবে না? তোমার ওইটা তো এখনও টনটন করছে।
– তাই তো! তাহলে কী হবে এখন ছোটবউ?
– কী আর হবে, আমার সোনাবাবু তার ছোটবউকে মনের সুখে চুদবে আরও অনেকক্ষণ।
আমার ছেলে ওর ঠোঁটে চুমু খেতে খেতে ওকে খাটে নিয়ে গিয়ে ওকে শুইয়ে দিয়েছে। স্বস্তিকা দুই পা কেলিয়ে ফাঁক করে উঁচু করে ধরে শুয়ে পড়লে বাবান ওর গুদের উপরে মুখ দিয়ে চুমু খেল। দুইহাতে ওর দুই উরু চিরে ধরে জিভ দিয়ে চাটতে থাকল আর স্বস্তিকা আরামে কাতরাতে থাকল, উইইইই… মাআআআআ… আহহহহহহহহহহ… কী করছ? ইসসসসসসসস… তোমার জিভেও কি একটা বাঁড়া আছে নাকি? উহহ… কী দারুণ চাটছ গো, সোনাবাবু! আহহহহহ… আহহহহহহহ… উমমমমমম… মমমমমমমমমম… মাহহহহহহহ…
বেশ বুঝলাম, আমার ছেলের জিভে গুদে চাটা খেতে খেতে মেয়েটা স্বর্গে উঠে গেছে।
একটু পরে আমার ছেলে ওকে নামিয়ে খাটের উপরে বুক দিয়ে দাঁড় করিয়ে পোঁদ উপরে তুলে ধরল দগি স্টাইলে। হাত বাড়িয়ে দুটো বালিশ ওর তলপেটের নীচে দিয়ে পোঁদ আরও তুলে ধরে দুইহাতে ওর পাছা চিরে ধরে ওর পরিষ্কার পোঁদে জিভ দিয়ে চাটল খানিকক্ষন। স্বস্তিকার কাতরানি কমছেই না। ও নিজের দুই হাতে পাছা চিরে ধরে পোঁদ তুলে শুয়ে আছে কুত্তীর মতো।
আমার ছেলে আবার ওর ঘোড়ার বাঁড়া বাগিয়ে মেয়েটার গুদে পকাৎ করে সেঁধিয়ে দিতেই মেয়েটা গলা ছেরে কাতরে উঠল, আহহহহহ… মাআআআআআ… গোওওওও…
আমি বুঝলাম, পুরোটা বাঁড়া ওর চমচমে গুদে সেঁধিয়ে দিয়ে এবার আমার ছেলে পাছা তুলে তুলে চোদাই করতে থাকল স্বস্তিকাকে। বছরে দুই বছরের বড় মেয়েটা আমার ছেলের চোদা খেয়ে কাতরাচ্ছে আরামে। ওর লদলদে পাছায় ছেলের থাই প্রত্যেক ঠাপের তালে থ্যাপ থ্যাপ করে ধাক্কা মারছে আর পক পক পকাপকপকপকাপক করে শব্দে আমার ছেলে চুদে যাচ্ছে। মিনিট পাঁচেক এরকম নাড়ি টলানো ঠাপ খেয়ে স্বস্তিকা কাতরাতে থাকল, আহহ আহহহ, দাও দাও, আমার সোনাবাবু, আমাকে চুদে চুদে হোড় করে দাও। তোমার ছোটবউকে চুদে চুদে তোমার বেশ্যা বানিয়ে দাও। ইহহহহহহহহহ… কী ঠাপ মারছ, আমার যে পেট ফুলে উঠছে গো সোনাবাবুটা! আআআআ… আহহহহহহ… আহহহহহহহহহ… ইহহহহহহহহহহহহহহহ… মাআআআআআআআআআ… ওহহহহহহহহহহহহহ… মারো, আরও জোরে ঠাপ মারো, তোমার বাঁড়াটা আমার পেট ফুঁড়ে এই দেখো মাইয়ের কাছে চলে এসেছে।
আমার ছেলে দাঁড়িয়ে দাঁড়িয়ে চুদে দিতে দিতে ওর পিঠ, পাছা, কোমর ছানছে আর মাঝমাঝে ওর কানের উপরে মাথার চুল কামানো অংশে হাত বোলাচ্ছে। মেয়েটা এবার ওর একটা হাত নিজেই নিয়ে নিজের মাইয়ের উপর বসিয়ে দিল। অন্য হাতের আঙুল নিজে মুখে পুরে চুষতে থাকল। আমি লুকিয়ে দেখছি ছেলের এই চোদা। দেখতে দেখতে আমার গুদে জল এসে যাচ্ছে। ছেলে মুখ নামিয়ে স্বস্তিকার কানে, গলায় চুমে খেতে খেতে ওর মুখ টেনে ধরে চুমে খেতে খেতে ওকে কুত্তাচোদা করছে। মেয়েটা আমার ছেলের চোদা খেতে খেতে পাগল হয়ে কাতরাচ্ছে, উহহহহহহহহ… উমমমমমমমমমমম… মাআআআআআআ… উই মাআআ… ওহ… ইহহহহহহহ… ইহহ… আআআআআআহ… আআআআআআ…
আমি বুঝতে পারছি মেয়েটা এবার রস ফেদিয়ে দেবে। ও মেঝেতে দাঁড়াতে পারছে না। বুক চেপে ধপ করে খাটে পড়ে গেল। বাবানের তখনও মাল পড়েনি। ও আরও মিনিট পাঁচেক ঠাপিয়ে গেল একটানা। বাব্বা! পারেও বটে ছেলেটা! মাল ফেদিয়ে একটুখানি সময় ঝিম মেরে থেকে স্বস্তিকা একটু সোজা হয়ে হাসল। বাবান বলল, আমার এইবার যে মাল বের হবে, ছোটবউ। স্বস্তিকা বলল, আমাকে দাও, সোনাবাবু। আমি খাব। বাবান ওর গুদ থেকে বাঁড়া টেনে বের করে ওর হা করে থাকা মুখের সামনে দাঁড়াতেই চড়াৎ করে প্রথম দলা গরম মাল ওর কপালে পড়ল। ও মুখ সরাতে না সরাতেই পরের দলাটা পড়ল ওর কানের উপরের প্লেন করে কামানো অংশের উপরে। স্বস্তিকা তাড়াতাড়ি মুখের ভেতরে বাঁড়াটা নিয়ে চুষতে শুরু করে। আমি বুঝতে পারছি, ওর মুখের ভেতরে বাঁড়াটা ফুলেফুলে উঠে মাল খালাস করছে।
ওদের দেখতে দেখতে আমি সবে ভাবছি, আমি কখন গিয়ে ছেলের আখাম্বা বাঁড়াটা গিলব, এরমধ্যে দেখলাম, আমার পিঠে কার হাত এসে পড়েছে। আমি সোজা হতেই দেখলাম, শ্রীকুমার। আমার ননদাই। আমি ঘুরতেই ও আমাকে বুকে জড়িয়ে ধরেছে। আমিও গরম খেয়ে গেছি। আমার ঠোঁটে ওর ঠোঁটের ছোঁয়া পেতেই আমিও ঠোঁট খুলে ওকে মুখে ঢুকিয়ে নিয়েছি। চুমু খেতে শুরু করেছি দুজনেই। ও আমাকে আদর করতে করতে বলল, বউদি, আমাদের ঘরে চলুন না। এখানে দাঁড়িয়ে আছে অনেকক্ষণ… কোনও সমস্যা নাকি?

More বাংলা চটি গল্প

Leave a Comment