নস্ট মাগিদের কথা পর্ব ১৪

১৩ পর্বের পর…

সুস্থ হয়ে উঠে বাড়িতেই আছি কয়দিন। বাসায় বসে বসে আর ভালো লাগছিলো না তাই চিন্তা করলাম বাইরে বের হই। কোথায় যাবো ভাবতে ভাবতে সাবরিনা দির কথা মনে পরলো। আমি সালোয়ার কামিজ পরে রেডি হয়ে বের হয়ে গেলাম। বাসার নিচে নামতেই আবার হাবিবের সাথে দেখা। আমি হাবিব এর দিকে তাকিয়ে একটা দুষ্টু হাসি দিয়ে বললাম ” একটা রিক্সা ঠিক করে দেও না হাবিব “। হাবিব তাড়াতাড়ি একটা রিক্সা দাড় করিয়ে বললো ” আসুন বৌদি আমিও এক জায়গায় যাবো। আপনার সাথেই বেড়িয়ে পরি”।

আমি হেসে রিক্সায় উঠে বসলাম। হাবিব আমার পাশে বসলো। হাবিব রিক্সাওয়ালাকে যেখানে যেতে বললো সাবরিনা দির বাড়িও সেই দিকে। আমি তাই আর কিছু বললাম না। রিক্সা চলছে। হাবিব ওর কনুই দিয়ে আমার কনুই তে ছোয়া দিচ্ছে। আমি বুঝেও না বোঝার ভান করে আছি।

হাবিব বললো ” বৌদি কি কোনো কাজে যাচ্ছেন”। আমি বললাম ” না তো এমনি ঘুরতে যাচ্ছি হাবিব”।

হাবিব বললো ” আচ্ছা তাই বলুন”৷

এই সময় রিক্সা একটা গর্তে পরলে আমি সামনের দিকে ঝুকে পরি। তবে রিক্সার হুড উঠানো ছিলো আর হাবিবের হাত সামনে ছিলো। আমার দুধ গুলো হাবিবের হাতে ধাক্কা খায় আর আমি রিক্সা থেকে পড়ে যাওয়া থেকে বাচি।

হাবিব বললো ” এই রিক্সা দেখে চালাও”। তারপর আমার দিকে চেয়ে বললো ” বৌদি লাগেনি তো”।

আমি বললাম “না হাবিব তোমার লাগেনি তো “।

হাবিব হেসে বললো ” না”।

হাবিব বললো ” জানেন বৌদি মা আপনার কথা খুব বলে “।

আমি বললাম ” তাই?কি বলে”।

হাবিব বললো ” এই যে আপনি খুব ভালো। সংসারী”৷

আমি হেসে বোললাম ” তাই নাকি শুধু মা ই বলে তুমি কিছু বলো না”।

হাবিব লজ্জায় লাল হয়ে বললো ” হ্যাঁ বৌদি আমার আপনার মতো বউ চাই”।

আমি ভাবলাম হাবিবের সাহস অনেক বেড়েছে। আমাকে দেখে কি এখন সবাই মাগি বলে মনে করে নাকি যে সবাই এতো খোলামেলা কথা বলে।

আমি বললাম ” আমার মতো মানে”।
হাবিবঃ তোমার মতো সুন্দরী।
আমিঃ ইসসস আমি কি সুন্দরী নাকি।
হাবিবঃ হ্যাঁ গো।
আপনি থেকে তুমিতে চলে এসেছে।
আমিঃ তোমার কি আমাকে সুন্দরী মনে হয়। আচ্ছা হাবিব তুমি আমার ব্রা পেন্টি নিয়ে গিয়ে কি করো।

এই প্রশ্নটা করে হাবিবকে আরো বেশি সাহস দিয়ে দিলাম। হাবিব প্রায়ই আমার বারান্দায় মেলা ব্রা পেন্টি নিয়ে যায়। আমি বুঝেও কিছু বলিনা।
হাবিবঃ তোমার গায়ের গন্ধ ভালো লাগে বৌদি। তাই অই একটু….

আমি খিল খিল করে হেসে উঠলাম৷ বললাম ” অন্যের বউ এর গায়ের গন্ধ খুব ভালো লাগে তাই না “৷ হাবিব বললো ” স্যরি বউদি আমি এগুলো ফেরত দিয়ে দেবো।

আমি বললাম ” ইসসসস আমি অগুলো ফেরত নেবো নাকি। আমার নতুন চাই”।

হাবিব খুশিতে আমার পিঠে সালোয়ারের উপর দিয়ে হাত বসিয়ে বললো ” এখনই চলো বউদি”। আমি হাসতে হাসতে বললাম “শখ দেখো ছেলের। এখন আমার সময় নেই। বললাম তো রক জায়গায় যাচ্ছি৷ পরে নিয়ে যেও না হয় “।

হাবিব হাত দিয়ে পিঠ ডলছে৷ আমি ওর দিকে তাকিয়ে বললাম ” কি খুব সাহস বেড়ে গেছে মনে হচ্ছে”।

হাবিব আমার গা ঘেষে বসে বললো ” হ্যা বউদি। এতো সাহস আগে ছিলো না”৷

আমাকে জরিয়ে ধরে দুইটা চুমু খেলো।

আমি বললাম ” ইসসস এখন না। এই রাস্তায় কি। দুষ্ট ছেলে “। হাবিব আর আমি অনেকটা প্রেমিক প্রেমিকার মতো রিক্সায় বসে যাচ্ছি। কিছুক্ষণ পর সাবরিনা দির বাড়ি এসে গেলে আমি নেমে গেলাম রিক্সা থেকে। আমি সিড়ি দিয়ে উঠে দেখি দরজা খোলা।

আমি ভিতরে ঢুকতেই ঘর থেকে কিসের যেনো আওয়াজ পেলাম। আমি সেইদিকে গিয়ে দেখি সাবরিনা দি রাহিলের সাথে লেংটা হয়ে কিস করছে। আমি দরজা থেকেই বললাম ” কি হচ্ছে এসব”। অরা দুজনেই আমার দিকে চাইল আর হেসে দিলো।

আমি বললাম ” একদম ঠিক সময় এসেছি মনে হচ্ছে”। সাবরিনা দি বললো ” হ্যাঁ রে রাহিলের তো ধন খাড়া হয়ে থাকে তোকে চোদার জন্য”।

রাহিল উঠে এসে আমাকে জড়িয়ে ধরলো। রাহিলের গায়ে সাবরিনা দির পারফিউম আর ঘামের গন্ধ। সাবরিনা দি লেংটা হয়ে ছিলো। এইবার দু পা ফাক করে আমাকে দেখালো। একটা ডিলডো দেওয়া গুদের ভিতর। রাহিল আমার হাত উচু করে সালোয়ার খুলে দিলো আর পায়জামা নামিয়ে দিলো। আমাকে জড়িয়ে ধরে আমার ঠোঁটে ঠোঁট ডুবিয়ে দিলো। আমার পাছা খামছে ধরলো পেন্টির উপর। আমি হাত দিয়ে রাহিলের ধনটা ডলতে শুরু করলাম। ধন টা ভিজেই ছিলো সাবরিনা দির গুদে। আমি রাহিল কে ধাক্কা দিয়ে বিছানায় ফেলে দিলাম।

রাহিল বিছানায় পরে রইলো ধন টা আকাশের দিকে করে। আমি আস্তে আস্তে কোমড় দুলিয়ে আমার পেন্টি নামাচ্ছি। রাহিল সাবরিনা কে জড়িয়ে ধরে ওর দুধ টিপতে শুরু করলো আর আমার দিকে তাকিয়ে আছে। আমি পেন্টি টা পা পর্যন্ত নামিয়ে এক লাথিতে পেন্টি টা রাহিলের বুকে ফেললাম। রাহিল পেন্টি টা নিয়ে চাটতে লাগলো। আর সাবরিনা দিকে কিস করতে লাগলো।

আমি আমার পাছা ওদের দিকে করে পাছাটা উচিয়ে ধরলাম আর দুই হাতে ফাক করে ধরলাম। “উহহহহহহহ খানকি সোমা আমার ইসসসসস ডাসা পাছা মাগির আসো সোনা কাছে আসো। জানো সাবরিনা হিন্দু বউদি দের দুধ আর পাছা সবচেয়ে বেশি কামুক হয়। আর মুসলিম দের গুদ “।

সাবরিনা দি বললো ” তাই সোনা। আর হিন্দু ছেলেরা চুষে দেয় খুব ভালো আর মুসলিম রা চুদে দেয় খুব ভালো । হা হা হা”। আমি তখন আবার ওদের দিকে মুখ করে আমার ব্রা টা খুলে ফেলে দিলাম। জিভ বের করে আমার ঠোঁট চাটলাম।

দুধ দুটো দু হাতে ধরে রাহিলের দিকে চেয়ে বললাম ” দুদু খাবে আমার রাহিল জান?”।

রাহিল আরো জোরে জড়িয়ে ধরলো সাবরিনা কে আর আমাকে বললো ” কাছে আসো সোনা “৷ আমি আমার বুক টা দুলিয়ে দুধ গুলো ঝাকালাম। ” উফফফফফফফ হিন্দু মাগি টা এমন করছে যেনো কত দিনের উপোসি। আয় মাগি তোর প্রথম মুসলিম ভাতারের কাছে আয়। এই মুসলিম মাগিটার গুদ চুদতে চুদতে আমি ক্লান্ত”। আমি আস্তে আস্তে বিছানার সামনে গেলাম। রাহিল আমাকে বিছানায় টেনে নিলো।

আমি ডান দিকে আর সাবরিনা দি বাম দিকে। রাহিল মাঝখানে আমাদের দুজনকে দু হাতে জড়িয়ে রেখেছে। আমরা দুজন রাহিলের দুই গালে চুমু খেলাম। আর পালা করে এক জনের পর আরেক জন কিস করছি। সাবরিনা দি হাত দিয়ে রাহিলের গরম দন্ড টা ডলে দিচ্ছে। আমি আমার এক দুধ রাহিলের মুখের উপর ধরতেই রাহিল বোটা চুষতে শুরু করলো। আমার বোটা গুলো চুষে লাল করে দিলো। আমার সারা শরীরে ছিলো কামের জ্বালা। আমি রাহিলের কপালে মাথায় চুমু খেতে লাগলাম। এরপর আমি রাহিলের মুখে বসলাম।

মুখে বসতেই আমার রাহিল সোনা আমার গুদে জিভ ঢুকিয়ে চুক চুক করে আমার অমৃত রস পান করা শুরু করলো। ( তোমরা কি চাও পান করতে?)। আমি আমার পাছা দুলিয়ে দুলিয়ে মুখের উপর বসে আমার গুদ চোষাচ্ছি। আমি ” আহহহহহ রাহিল উহহহহহ চোষো জানু চোষো তোমার হিন্দু মাগির গুদ। আহহহহহ আরো ভালো করে চোষো। ইয়ায়ায়ায়ায়ায়া। অহহহহহহ ইয়ায়ায়ায়া জান ইয়েস জাস্ট লাইক দেট। ইয়ায়ায়ায়ায়ায়ায়া এই খানকি মাগির জ্বালা মিটিয়ে দেও। অহহহহহহহহ সোনা এই গুদ তো তোমাদের জন্যই। উফফফফফ।

আমার গুদের রস রাহিলের মুখ থেকে গাল বেয়ে পরছে। আর সাবরিনা দি রাহিলের আখাম্বা ধন টা মুখে নিয়ে দাত ব্রাশের মতো চুষছে। এরপর আমি রাহিলের মুখ থেকে নেমে গেলাম৷ আর সাবরিনা দি রাহিলের মুখে এসে বসলো। আমি গিয়ে বসলাম রাহিলের চোষা ধনে৷ পিচ্ছিল থাকায় পকাত করে ঢুকে গেলো আমার গুদে। আর ধাক্কা দিলো একদম ভিতরে। অনেক দিন পর ধন নিয়ে আমার গুদ টাও একবারে ধনটাকে টাইট করে ধরলো। আমি আমার সারা শরীরের উত্তেজনা আমার মোনের মাধ্যমে প্রকাশ করছি। ” আহহহহহ রাহিল উফফফফফফফ মা গো ইয়ায়ায়ায়ায়ায়া আহহহহহহহ আহহহহহহ আউউউউউ উউউউউ ইয়ায়ায়ায়ায়া “আমি লাফাচ্ছি আর বলছি।

সাবরিনা দি চোষাচ্ছে আর বলছে” রাহিল এটাকে কি রেন্ডি খানা বানিয়ে ফেললে নাকি। উফফফফ আহহহহহ ইয়েয়ায়ায়ায়ায়া আমি আমার জামাই আহহহহহহ আমার জামাইয়ের সাথে শুই এই বিছানায় আর উফফফফফফফ মাগো আর তুমি এই হিন্দু রেন্ডি মাগিকে আর আমাকে এক সাথে চুদছো৷ আহহহহহহহহ চোষো উফফফফফফফ আরো জোরে চোষো”। আমি সাবরিনা দির চুল পিছন থেকে বেধে দিলাম। আর লাফাতে লাফাতে এক সময় রাহিলের মাল বের হতে শুরু করলো। আমি ভাবলাম আমারো এখনই মাল বের করে দেওয়া উচিত৷ আরো জোরে জোরে লাফাতে লাগলাম।

দুধ উতলে উঠে যেভাবে পরে যায় সেই ভাবে আমার আর রাহিলের সাদা ফেদা একসাথে বের হয়ে রাহিলের কুচকির চিপা দিয়ে গড়িয়ে বের হতে লাগলো৷ আমি ধন টা থেকে নেমে কুচকি থেকে বীর্য গুলো চেটে খেলাম আর ধন টা পরিস্কার করে দিলাম। অইদিকে সাবরিনা দিও রাহিলের মুখে মাল ছেড়ে দিয়েছে। আমরা তিনজন ঘেমে একবারে স্নান করে ফেলেছি। আমরা পাশাপাশি শুয়ে পরলাম।আমি রাহিলের বুকে আঙুল দিয়ে রিং আকতে আকতে বললাম ” আজ সন্ধ্যার প্ল্যান কি”।

রাহিল বললো ” আছে সোনামণি তোমাদের দুজনকে আজ এক জায়গায় নিয়ে যাবো। তোমাদের মতো আরেক জনের কাছে। তোমাদের ভালো লাগবে৷ “। রাহিল আমার কপালে আর সাবরিনা দির ঠোঁটে চুমু খেয়ে আমাদের দুই হাত দিয়ে বুকে টেনে নিলো। আমরাও রাহিলের বুকে মাথা রেখে রেস্ট নিচ্ছি। দেখা যাক সন্ধ্যায় কার সাথে দেখা হয়।

বাকি অংশ পরের পর্বে…….

Leave a Comment