নস্ট মাগিদের কথা পর্ব ২০

১৯ পর্বের পর…

অফিসে চলে আসার পরপরই আমি আসিফ স্যারের পিএস এর কাছে গেলাম। স্যারের পিএস এর নাম ফারহান। আমার চেয়ে দুয়েক বছর ছোটই হবে। দেখতে হ্যান্ডসাম। ও আমাকে একটা রুমে নিয়ে এলো। “ম্যাডাম এইটাই আপনার অফিস” ফারহান বললো। “আর আপনি চেঞ্জ করে নিন” এই বলে ফারহান আমার শরীরের দিকে একটা কামুক নজর দিয়ে ওইখান থেকে চলে গেলো।

আমি আমার নতুন কাজের জায়গা টা ভালো করে দেখে নিলাম। রুমটা ছোট তবে আমার বড় রুম দিয়ে কি হবে। শুধু মাত্র নিজের শরীর দেখিয়ে এতো বড় চাকরি পেয়ে গেছি তাই অনেক। আমি দেখলাম একটা সাদা শার্ট আর আর কালো প্যান্ট আমার জন্য রয়েছে৷ আমি অইগুলো নিয়ে পরতে যাবো এমন সময় একজন আমার দরজা নক করে বললো “মে আই কাম ইন “।

আমি বললাম ” ইয়েস”। একটা ছেলে ঢুকলো । আঠাশ ত্রিশ বছরের হবে। ও বললো ” আমার নাম হিমেল। ম্যাডাম আজ থেকে আমরা একসাথেই কাজ করবো৷ আপনার যা লাগবে সব আমাকে বলবেন”৷ আমি বললাম ” আচ্ছা। ঠিকাছে আশা করি আমরা অনেক ভালো কলিগ হবো “।

হিমেল হেসে চলে গেলো। ওর রুম আমার রুমের পাশেই।আমি রুমের মাঝখানে দাড়িয়েই কাপড় চেঞ্জ করে নিলাম। শার্ট অনেক টাইট। আমার দুধ গুলো ফেটে বেরিয়ে আসবে এমন মনে হচ্ছে। কিন্তু কি আর করার এইটাই পরতে হবে। আমি সালোয়ার টা একপাশে রেখে দিলাম। নিজের চেয়ারে গিয়ে বসলাম। রিভলভিং চেয়ার টা ঘুরিয়ে ঘুরিয়ে নিজের চাকরির প্রথম দিনের মজা নিচ্ছি।

আমার বেশ আনন্দই হচ্ছে। এমন সময় আমার টেবিলে রাখা ফোনটা বেজে উঠলো। আমি প্রথমে লক্ষ্য করিনি ফোনটাকে৷ আসলে আমি এখনো একটা ঘোরের মধ্যে আছি৷ সব কিছু কেমন তাড়াতাড়ি হয়ে গেলো। আমি ফোনটা তুলতেই একজন বললো ” স্যার আপনাকে রুমে ডাকছেন”।

আমি গলা শুনে বুঝলাম এটা ফারহান। আমি “আচ্ছা আসছি” বলে ফোনটা রেখে দিলাম৷ আসিফ স্যার আসতে না আসতেই রুমে ডাকছেন। না জানি এখন আবার কি করবেন। আমি আমার ব্যাগ থেকে লাল লিপস্টিক টা বের করে ঠোঁটে আরেকটু মেখে নিলাম। বাসে আস্তে আস্তে পুরো ঘেমে গেছি৷ তাই শরীরে এখনো ঘামের গন্ধ হালকা আছে। কিন্তু এখন আর কিছু করতে ইচ্ছা করছে না।

এভাবেই যাই স্যার এর কাছে৷ আমি আমার রুম থেকে বেরিয়ে স্যার এর রুমের দিকে হাটা দিলাম। স্যার আর আমার রুমের মাঝখানে পুরো অফিসের স্টাফ রা বসে কাজ করে। সেই রুম দিয়ে হেটে যাবার সময় সবাই নিজের টেবিল থেকে মাথা উচিয়ে আমাকে দেখতে লাগলো৷ আমাকে বলা ভুল হবে বলা ভালো আমার টাইট শার্টের ভিতর উচু হয়ে থাকা বুক দেখতে লাগলো। আমিও মডেল দের মতো হেটে আসিফ স্যার এর রুমে ঢুকে গেলাম।

” আসবো স্যার”আমি নক করে বললাম। আসিফ বললেন “ইয়েস কাম ইন”৷ আমি রুমে ঢুকে দাড়াতেই আসিফ স্যার আমার দিকে অবাক হয়ে তাকিয়ে রইলেন। ” ওহহহ ইয়েস সোমা তোমাকে তো ফরমাল ড্রেসে দারুন সেক্সি লাগছে৷ তোমার কথা তো কেউ না করতে পারবে না। আমাদের প্রতিটা ডিল তুমি ফাইনাল করে আসবে”এই বলে তিনি নিজের টাই টা একটু আলগা করলেন।

আমি হাসতে হাসতে কোমড় দুলিয়ে দুলিয়ে স্যার এর কাছে হেটে গেলাম। স্যারের চেয়ারের হাতলে বসলাম। স্যার পিছন দিকে হাত নিয়ে গিয়ে আমার পিঠ আর পাছা ডলতে লাগলেন। আমি আসিফের দিকে একটা উড়ন্ত চুমু ছুড়ে দিলাম। আসিফ স্যার আমার শার্ট টেনে তুলে আমার পিঠে হাত দিয়ে ঘষতে লাগলেন। ” উফফফ স্যার কি করছেন। আপনার অফিস রুমে কতো লোক আছে৷ কেউ যদি এসে আমাদের এইভাবে দেখে ফেলে” আমি বললাম।স্যার বললো ” আমার অফিস আমার কর্মচারী কে কি বলবে। আর তুমি তো আমার স্লাট”।

আমি হেসে আসিফের গালে একটা চুমু খেলাম। ” উমম চুমু টা খুব শুকনো ছিলো সোমা একটু স্লোপি কিস দাও না। ঠোঁট টা তোমার লালায় ভিজিয়ে দাও”আসিফ ঠোঁট উচু করে ধরলো। “উম্মম্ম ” এইবলে আমি চকাম শব্দে আসিফের ঠোঁটে চুমু বসিয়ে দিলাম আর ঠোঁট চাটা শুরু করলাম। আসিফ আমার ঠোটের মধু চুষে চষে চুমু খেতে শুরু করলো। আমার শার্টের ভিতর দিয়ে পিঠ হাতাচ্ছে।

আমার পাছায় হাত দিয়ে আমাকে ওর চেয়ারে ওর দুই পায়ের মাঝখানে বসিয়ে নিলো। আমাকে পিছন থেকে জড়িয়ে ধরলো আর ঘাড়ে চুমু খেতে শুরু করলো। আমি চুল টা বেধে নিলাম। আসিফ আমার ঘাড়ে কামড়াতে কামড়াতে আমার গলার চেনে দাত দিয়ে কামড়ে দিয়ে টান দিলো। চেন টা আমার গলায় দাগ কেটে বসে আছে৷ আমিও আসিফ স্যারের থাই তে খামছে ধরলাম ব্যাথায় আর উত্তেজনায়। আসিফ স্যার আমার ঘাড়ে কামড় দিয়ে লাল দাগ করে দিচ্ছেন আবার আমার ঘাড় থেকে গালের পাশ চুমুতে ভরিয়ে দিচ্ছেন।

আমার দুই বগলের মাঝখান দিয়ে হাত ঢুকিয়ে আমার দুই দুধ কচলাতে শুরু করলেন শার্টের উপর দিয়েই। আমি আমার মুখ টা ওনার দিকে ঘোরাতেই উনি আমার ঠোঁটে চুমু খেতে শুরু করলেন। আমার জিভ টেনে চুষতে শুরু করলেন। পিছন ঘুরে চুমু খেতে খেতে আমি আমার শার্টের বোতাম খুলে দিলাম। স্যার এখন আমার ব্রা এর উপর দিয়েই আমার দুধ গুলো টিপছে আর আমার জিভ চুষছে।

স্যার আমার শার্ট টা খুলে দিলেন পিছন থেকে। আমার দুই হাত উপরে তুলে পিছন থেকে আমার বগল চাটতে শুরু করলেন। কেউ আমার বগল চাটলে আমার খুব ভালো লাগে। আমি আসিফ স্যারের বগল চাটায় পাগল হয়ে গেলাম যৌনতায়। উনি জিভ দিয়ে পুরো ঘামে ভেজা বগল টা চাটছেন।

আমার ডান বগল চাটা শেষ করে বাম বগল টা চাটতে শুরু করলেন। ” উমম স্যার আপনার জিভ তো আমাকে অনেক সুখ দিচ্ছে উহহম কেমন লাগছে স্যার আমার বগল “আমি বললাম। স্যার বললেন ” আহহহ সোনা মাগি তুই এতো সেক্সি কেনো। মাগি তোর পুরো শরীর জুড়ে সেক্স। আমার এই বুড়ো বয়সে তোর মতো হটি স্লাটি বিবাহিত কর্মচারী পেয়ে আমার ধন টা আবার জেগে উঠেছে। মনে হচ্ছে সারা দিন তোকে চুমু খাই,আদর করি, সেক্স করি আমার সোমা মাগির সাথে”।

আমি হেসে দিয়ে বললাম ” করুন না কে মানা করেছে”।আসিফ স্যার আমার ব্রা এর হুক খুলে দিয়ে আমার ব্রা টা নিচে ফেলে দিলো। আবার আমার দুধ গুলো ধরে টিপতে টিপতে আমার পিঠে গাল দিয়ে ডলতে লাগলো। খোচা লাগছে দাড়ির আমার পিঠে। আমাকে চেয়ার থেকে উঠিয়ে নিজের দিকে ঘুরিয়ে দাড় করালো। আমার প্যান্ট টা খুলে দিলো। আর আমার পেন্টি টাও টেনে নামিয়ে দিলো।

” আহহ সোমা আদি কে অনেক ধন্যবাদ তোমার মতো একটা হট স্লাটি মাগি আমাকে দেওয়ার জন্য। ওফফফ সোনা মাগি আমার আদি বলেছে তুমি নাকি ওর সাথে চোদাচোদি করো একদম নিজের বাসায়। উমম সোনা তুমি যে চোদনখোর মাগি তা আমি শুনেই বুঝেছি। তোমার মতো খানকি দের জন্যই তো আমরা এখনো আনন্দে আছি” আসিফ স্যার বলছে আর আমার পাছা টিপছে।

আসিফ স্যার এইবার আমার নাভিতে জিভ লাগিয়ে চাটতে লাগলেন। জিভ দিয়ে নাভি চাটতে চাটতে গুদের উপর পর্যন্ত জিভ নিয়ে যাচ্ছে।আমি আসিফের মাথা আমার পেটের সাথে চেপে ধরে আছি। এইবার দুই হাত দিয়ে আমার দুই বোটায় চিমটি কাটছেন আর জিভ দিয়ে আমার গুদ টা চাটছেন। আমি আহহহ উহহহম করে মোন করছি। আসিফ স্যার এইবার দুইটা আঙুল নিয়ে আমার গুদে ঢুকিয়ে দিলেন। আমি আউচ্চচ আহহহ স্যার উহহহহ করে ঠোটে কামড় দিয়ে কেপে উঠলাম। আসিফ আমার দিকে তাকিয়ে হেসে আরো জোরে জোরে আঙুল টা গুদের ভিতর ঢুকাতে শুরু করলো।

আমাকে ওর টেবিলের উপর বসিয়ে এরপর আঙুল ঢুকাচ্ছে আমার গুদে দুই পা ফাক করে। “কেমন লাগছে খানকি বল উহহহ খানকি একদম খানদানি মাগি তুই ” আদিফ স্যার আঙুল ঢুকাচ্ছে আর বলছে। “অনেক আহহহহ অনেক মজা লাগছে স্যার আরো জোরে উহহহহ ইয়াম স্যার আরো জোরে ঢুকান।আমার এই ভোদার রস যত নস্টের মূল। এটা না বের করা পর্যন্ত আমার খানকিপনা যায় আহহহহ ইয়ায়ায়ায়ায়া ইয়েসসস আসিফফ উহহহ যায় না স্যার”।

আসিফ আমার শিতকারে মজা পাচ্ছে আর জোরে জোরে আঙুল ঢোকাচ্ছে। আমার গুদের জল ছলকে ছলকে পরছে আসিফের কোর্টে। এই সময় আসিফের ফোন বেজে উঠলো। আসিফ ফোন টার দিকে তাকিয়েই আমাকে বললো ” উফফফ সোমা আমার বউ ফোন দিয়েছে এখন কোনো কথা বলো না”। এই বলে আসিফ স্যার ফোন টা ধরলেন।আমি হেসে আসিফ স্যার এর টাই ধরে টান দিলাম। আসিফ স্যার আমার দিকে চোখ ঘুরিয়ে ছদ্ম রাগ দেখালেন।

আসিফঃ হ্যালো ডারলিং বলো।

আমি আসিফ স্যার এর কথাই শুনতে পাচ্ছি। অইপাশ থেকে কি বলছে শুনতে পাচ্ছি না। আমি টেবিল থেকে নেমে হাটু গেরে চেয়ারের সামনে বসলাম।বসেই স্যার এর প্যান্ট এর হুক খুলে দিলাম। স্যার ফোনে কথা বলতে বলতে নিজের হাত দিয়ে প্যান্ট টা ধরলো। আমি তখন জোরে বলে উঠলাম ” দেখুন না মিসেস আসিফ স্যার আমাকে আমার জিনিস নিয়ে খেলতে দিচ্ছে না”।

এই কথা বলতেই স্যার কে বলতে শুনলাম ” না না কেউ না অই আমার অফিসের এক এমপ্লয়ি।আচ্ছা ডারলিং আমি সন্ধ্যা বেলা ডিরেক্ট পৌছে যাবো”। আমি ততক্ষনে স্যার এর জাঙ্গিয়া নামিয়ে ফেলেছি আর ধন টা হাতে ধরে ধনের বিচি টায় জোরে কামড় বসিয়ে দিয়েছি। স্যার চোখ বুজে ফেললো আর ফোনে শুধু “হু আচ্ছা হ্যা ঠিকাছে” এই ছোট রিপ্লাই দিতে লাগলো।

আমি ধন টা জিভ দিয়ে চেটে থুতু ফেলে ভালো করে হাত দিয়ে রগড়াতে লাগলাম। ধনের মুন্ডি থেকে বিচি পর্যন্ত চেটে দিলাম। স্যার এইবার তার স্ত্রী কে বললেন ” ডারলিং আমি একটু ব্যাস্ত হয়ে পরেছি পরে কথা বলবো। লাভ ইউ। এখন রাখি”।

ফোন টা রেখে স্যার কটমট চোখে আমার দিকে তাকিয়ে বললেন ” এটা কি হচ্ছিলো “।

আমি হেসে ফেললাম আর স্যারও হেসে ফেললো। আমাকে হাত ধরে উপরে তুলে উনি আমাকে নিজের কুলে বসিয়ে নিলেন। আমি চেয়ারের দুই দিকে দুই পা দিয়ে স্যার এর থাই এর উপর বসলাম। স্যার এর ধন টা খাড়া হয়ে আমার গুদের চেড়ায় লেগে আছে। ” এই দুষ্টু মাগি আমার খানকি সোনা আমার স্লাট আমার বেশ্যা মাগি কি করছিলে তুমি হুম আমাকে কি আমার বউ এর সাথে কথা বলতে দিবে না”৷

আমি চকাম শব্দে ঠোঁটে চুমু খেয়ে বললাম ” আমি কাছে থাকতে তুমি বউ এর সাথে কথা বলে সময় কাটাবে। আমাকে বুঝি পছন্দ হয় নি আমার নাগরের”। স্যার আমার বুকে নাক ঘষে বললো ” ইসসস আমার খানকিটার রাগ হয়েছে। কি করবো বলো বউ এর ফোন তো ধরাই লাগে৷ আর তোমার মতো সেক্সি মিল্ফ কেও আদর করা লাগে তাই আমি দুইটাই করছি”। আমি গলা জড়িয়ে থাইয়ের উপর বসে আছি আর আসিফ স্যার আমার পাছা ধরে আছেন। ”

কি বললো আপনার বউ” আমি আমার গুদ টা দিয়ে ধনটা হালকা ঘষে দিতে দিতে বলছি। ” অই আমার মেয়ের বাসায় যেতে হবে সন্ধ্যায় “স্যার বললেন। ” ও আপনার মেয়ে কত বড় স্যার”আমি চুলে বিলি কেটে দিতে দিতে বলছি। ” এইতো তোমার চেয়ে তিন চার বছরের ছোট হবে”স্যার বললেন আর আমাকে একটা চুমু খেলেন। আমি বললাম ” ও স্যার তাহলে তো আপনি আমার বাবার বয়সী “।

স্যার আমার পাছায় একটা থাপ্পড় মেরে বললেন ” দেন কল মি ইউর ডেডি”। আমিও একটা খানকিপানা হাসি দিয়ে বললাম ” ইয়েস ডেডি”। স্যার বললেন ” একটু আগে তুমি অনেক দুষ্টুমি করেছো”।

আমি বললাম ” পানিশ মি ড্যাডি”। স্যার আমার পাছায় আবার চড় মেরে বললেন ” ইয়া আই উইল”। এই বলে স্যার আমার পাছা ধরে আমাকে উচু করলেন আর আমি স্যার এর ধনটা আমার গুদে সেট করে নিলাম। এই প্রথম বারের মতো আসিফ স্যার এর ধন আমার গুদে ঢুকলো।

ধন টা আমার ভিজা গুদে পচাত ক্রে ঢুকে গেলো আর আমি আহহহহহহহহ করে ককিয়ে উঠলাম৷ স্যার আমার এক দুধের বোটায় কামড় দিয়ে চুষতে লাগলেন। আমি ধন এর উপর লাফাতে লাগলাম। আমার পাছায় স্যার এর থাই লেগে থাপ থাপ শব্দ হচ্ছে। আমি জোরে জোরে ধনের উপর লাফিয়ে চলেছি আর স্যার আমার এক বোটা ছেড়ে আরেক বোটায় কামড় দিচ্ছেন। এইভাবে পাচ মিনিট লাফানোর পর স্যার আমাকে জরিয়ে ধরে কিস করতে শুরু করলেন আর আমিও কিস করছি।

দুইজন দুজনকে চুমু তে ভরিয়ে দিচ্ছি আর আমি ঠাপ খাচ্ছি কুলের উপর বসে। ” ওহহহ ইয়ায়া ডেডি ফাক মি লাইক ইউর স্লাট উহমম। পানিশ মি ইয়ায়াস ইয়েএসস ” আমি বলতে লাগলাম। স্যার আমাকে আরো লাচ মিনিট ঠাপিয়ে আমাকে বললেন ” সোমা সোনা আমার বের হবে আহহহ”। আমি স্যার কে জড়িয়ে ধরে ছিলাম। এইবার আমি টেবিলের ধারে আমার পিঠ ঠেকিয়ে দিলাম। স্যার আমার পাছায় হাত দিয়ে আরো জোরে ঠাপাতে লাগলো। আমি বললাম ” ইয়্যায়া কাম ইয়েসস স্যার বের করুন আপনার মাল আর পানিশ ইউর গার্ল “। ইয়ায়ায়া ইয়াসস করতে করতে আসিফ স্যার অনেক গুলো মাল আমার গুদে ফেলে দিলেন।আমার গুদ টা একেবারে গরম বীর্যে ভরে গেলো।

বাকি অংশ পরের পর্বে……..

 

Leave a Comment