পাপের তোরণ [২]

লেখকঃ রিয়ান খান

৫(ক)

সন্ধার পর ফয়সাল আজ একটু হাসি মুখেই ফিরে আসে অফিস থেকে। গোসল করে, নাস্তা পানি খেয়ে মেয়ের সঙ্গেও হাসি ঠাট্টা করে। স্বামীর মনটা ভালো থাকলেও সন্দেহ দানা বাধে শান্তার মনে। চোখ সরু করে খুশীর কারনটা বুঝার চেষ্টা করে শান্তা। রাতে খাওয়ার টেবিলে ফয়সাল নিজেই খুলে বলে ব্যাপারটা।
“কাল খুলনা যেতে হবে আমায়,” ফয়সাল বলে তাকে। খেতে খেতে হাত থেমে যায় শান্তার।
“খুলনায় কেন?”
“তোমায় বলেছি না একটা নতুন ব্যাবসায় হাত দিয়েছি, ওটার একটা কনফারেন্স আছে।” ফয়সাল জানায়। “কাল অফিস থেকেই বিকেল বেলা বেড়িয়ে যাবো। পরদিন ছুটি নিয়েছি। তারপর দিন তো ওমনিতেই ছুটি আছে। রাতের মধ্যে ফিরে আসতে পারব,”
“ওহ…” কি বলবে ভেবে পায় না শান্তা।
“বাজার সাজার লাগলে বল, কাল সকালে করে দিয়ে অফিসে যাবো নি,”
“হ্যাঁ দিও,” শান্তা ছোট্ট করে জবাব দেয়। ওর আর খাওয়া গুলো নামতে চায় না গলা বেয়ে।
রাতের বেলা ফয়সালের সঙ্গে শুতে গেলে ফয়সাল আজ ওর দিকে ঘুরে শোয়। অন্ধকারে স্বামীর দিকে তাকিয়ে থাকে শান্তা। ফয়সালের হাতটা ওর বুকের উপর উঠে আসে। তারপর পাশ থেকে তাকে অনেকটা আলতো করে জড়িয়ে ধরে যেন ফয়সাল। শ্বাস দ্রুততর হয়ে উঠে শান্তার। কি হয়েছে আজ ফয়সালের? স্বামীর আদর কি পাবে আজ শান্তা?
“খুলনার কাজটা হয়ে গেলে – অনেক টাকা পেয়ে যাবো। চাকরিটা ছেড়ে দিবো তখন… পুরোদমে ব্যাবসায় নেমে যাবো,”
“কিসের ব্যাবসা?”
“তুমি বুঝবে না,” ফয়সাল এড়িয়ে যায়। তারপর চিৎ হয়ে শুয়ে পরে। কিছুক্ষনের মধ্যেই ওর ভারী নিঃশ্বাস পড়ার শব্দ শুনতে পায় শান্তা। মনের গভীরে যে আশার প্রদীপটা জ্বলে উঠেছিলো, ওটা নিভে যায় মুহূর্তেই।
শান্তার ঘুম আসে না। ওর মাথায় নানান চিন্তা ভাবনা আসছে। খুলনায় যাবে ফয়সাল! একলা যাবে? নাকি কোন মেয়েকে নিয়ে যাবে? আসলেই কি ব্যাবসার কাজ? নাকি মেয়ে নিয়ে ফুর্তি করতে যাবে? মধুচন্দ্রিমা করতে যাবে? শান্তা ঘুমাতে পারল না। আশ্চর্য সব স্বপ্ন দেখতে লাগলো। এক সময় মনে হল যেন ট্রেনে করে কোথাও যাচ্ছে শান্তা। দরজায় গিয়ে দাঁড়িয়েছে। অনেক বাতাস। আর তখনই ফয়সাল এসে ওকে দরজা দিয়ে ঠেলে ফেলে দিলো। হুড়মুড় করে উঠে বসলো শান্তা। নাহ, স্বপ্ন ছিল ওটা। তখনো ভোর হয় নি। ঘেমে গেছে শান্তার পুরো শরীর। বিছানা থেকে নেমে বাথরুম ঘুরে এলো শান্তা। চোখে মুখে পানি দিয়ে আবার শুয়ে পড়লো।

৫(খ)

পরদিন সকালে ফয়সাল বাজার সাজার করে অফিসের উদ্দেশ্যে বেড়িয়ে যেতেই রাজীব ভাইকে ফোন করলো শান্তা। খুলে জানালো খুলনা যাবার ব্যাপারটা। সব শুনে চুপ করে রইলো রাজীব। শান্তা যখন জানতে চাইলো, এখন কি করতে পারে ওরা – তখন বলল; “তুমি চিন্তা কর না শান্তা। অফিসের কাজেও যেতে পারে ফয়সাল। আমি বরং আজ ওর অফিসের সামনে গিয়ে পিছু নেবো তার। আমি রাতে তোমায় ফোন করে জানাবো!”
এই বলেই ফোন রেখে দিলো রাজীব। বাকিটা দিন বেশ কষ্ট করেই কাটল শান্তার। কোন কিছুতে মন দিতে পারল না। রান্না করতে গিয়ে আঙ্গুল পুরিয়ে ফেলল। নুনটাও একটু কম হল তরাকারিতে। বিকেল বেলা ফয়সাল ফোন করে জানালো, অফিস থেকে বেরোচ্ছে সে খুলনার উদ্দেশ্যে। তাকে সাবধানে যেতে বলল শান্তা। তারপরই রাজীব ভাইকে আরেকবার ফোন দিয়েছে শান্তা। ফোনটা ধরে নি রাজীব।
বিকেলের পর আয়নার সামনে বসে শান্তা নিজেকে দেখে নিজেই চমকে গেলো। এক দিনেই চোখ এর নিচে কালশিটে পড়ে গেছে তার। চেহারা কেমন দেবে গেছে যেন। ভাবনা থেকে মুক্তির জন্য বিকেলেই খানিকটা রূপচর্চায় মন দিলো শান্তা। তারপর এক কাপ চা করে, তুলির জন্য কিছু নাস্তা বানিয়ে টিভির সামনে বসলো।
রাজীব এর ফোন এলো যখন আবার, তখন ঘড়িতে রাত এগারোটা বাজে। তুলিকে খাইয়ে দাইয়ে ঘুম পারিয়ে দিয়েছে শান্তা। নিজে খুব একটা খেতে পারে নি। টেবিল গুছিয়ে, তুলির ঘরের আলো নিভিয়ে টিভির সামনে বসেছিল শান্তা। তখনই রাজীব ভাই এর ফোন এলো। বুকটা কেপে উঠলেও দ্রুত ফোনটা কানে লাগাল শান্তা। “হ্যালো! রাজীব ভাই!”
“হ্যাঁ শান্তা, কেমন আছো?” ওপাশে রাজীব এর ভারী গলা শুনতে পারল শান্তা।
“দুশ্চিন্তায় কিছু ভালো লাগছে না,” শান্তা বলে উঠে। “কিছু জানতে পেরেছেন? একলা গেছে নাকি ফয়সাল?”
“শান্তা দেখো, আমি চাই না তুমি ঘাবড়ে যাও…” রাজীব ওপাশে দীর্ঘশ্বাস ফেলে। “তুমি অযথা দুশ্চিন্তা কর না। নিজেকে একলা ভাবার কিছু নেই। ফয়সাল যদি ডিভোর্স চায়…”
“ফয়সাল এর সঙ্গে কে ছিল রাজীব ভাই?” শান্তার গলা কেপে উঠে। তারপরও বড্ড দৃঢ় শুনায় তার গলা। সারা দিন ভাবার যথেষ্ট অবকাশ পেয়েছে শান্তা। নিজেকে শক্ত করতে হবে বুঝতে পেরেছে।
“মেয়েটি তার অফিসে নতুন জয়েন করেছে,” রাজীব ভাই ফোনে জানায়। শরীরটা কেমন শুন্য অনুভূত হয় শান্তার কাছে। ঝিমঝিম করে মাথাটা। “তাকে নিয়েই গেছে। গাড়ি ভাড়া করে। আমার মনে হয় – সত্যিকার অর্থেই পরকীয়া করছে ফয়সাল।”
“আমি এখন কি করবো রাজীব ভাই?” শান্তা নিজের হাতের আঙ্গুল নিজেই কামড়ে ধরে।
“যদি ফয়সাল তোমায় ডিভোর্স দিতে চায়, তাহলে কোর্টে যাবো আমরা,” রাজীব বলে। “যথেষ্ট তথ্য প্রমাণ ছাড়া কেস জিততে পারব না। তাই ফয়সালকে এখনই কিছু জানাতে পাড়বে না তুমি। একদম গোপন করবে তুমি যে টের পেয়ে গেছ। ও যেন ঘুণাক্ষরেও টের না পায়। একবার হাতে তথ্য প্রমান চলে এলে কোর্টে যাবো আমরা। তোমার ভয় নেই, আমি আছি তোমার সঙ্গে… শান্তা! শুনতে পারছ?”
“জি রাজীব ভাই,”
“তুমি একদম চিন্তা কর না,” ওপাশ থেকে শান্তনা দেয় রাজীব। “ফয়সাল যে পাপ এর দরজা খুলেছে, তাতে ও নিজেই তলিয়ে যাবে…”
“আমা-আমার-আমার ভয় করছে রাজীব ভাই,” কেপে উঠে শান্তার কণ্ঠ।
“ভয় এর কিছু নেই শান্তা,” শান্তনা দেয় রাজীব। “আমি তোমাদের দেখবো। তোমাকে আর তুলিকে আগলে রাখবো…”
“আমি রাখলাম রাজীব ভাই, আমি আর কিছু ভাবতে পাড়ছি না……”
“তুমি ঘুমিয়ে পড় শান্তা, লম্বা একটা ঘুম দাও সকালে শরীরটা ঝরঝরে লাগবে।” ফোন কেটে দেয় শান্তা উত্তর না করেই।
ঘুমাতে সে রাতে অল্পই পারল শান্তা। বারে বারে জেগে উঠলো ভয়ঙ্কর দুঃস্বপ্ন দেখে। একবার চোখের সামনে ভেসে উঠলো বিরাট একটা কালো রঙের ফটক। ফটক এর ওপাশে কতো গুলো মানুষ দাড়িয়ে আছে। ডাকছে ওরা শান্তাকে, ডাকছে হাত ছানি দিয়ে। ওদের পঢ়নে আলখেল্লা, ওদের লম্বা লিকলিকে জিভ বেড়িয়ে আছে। ওদের ভিড়ে হেটে যাচ্ছে ফয়সাল। ফয়সালের কোলে তুলি, বাপের কাধের উপর দিয়ে হাতছানি দিয়ে বিদেয় জানাচ্ছে শান্তাকে। ভয়ে চিৎকার করে উঠলো শান্তা। তারপরই ধরমরিয়ে উঠে বসলো বিছানায়। একবার নয় – দুবার একই স্বপ্ন দেখল সে। আর ঘুমুতে ইচ্ছে করলো না। বালিশটা টেনে নিয়ে বসার ঘরের দিকে এগোল।

“এই যে শান্তা ভাবি, কেমন আছেন? মেয়েকে স্কুলে দিয়ে ফিরলেন বুঝি?”
সিড়ি বেয়ে উঠতে গিয়ে হাপাচ্ছে শান্তা। দোতালার ল্যান্ডিঙেই দেখা হয়ে গেলো প্রতিবেশী ভাবির সঙ্গে। বরাবরের মতন মুখে চওড়া হাসি। তবে চকিতে একবার তাকিয়ে স্বস্তি ফেলল শান্তা। মহিলার হাতে ব্যাগ, নিশ্চয়ই বেরোচ্ছে। বেশীক্ষণ নিশ্চয়ই বকবক করবে না। ঠোঁটে আপনা আপনিই হাসি ফুটল শান্তারর। “জি, আপনি কোথায় যাচ্ছেন?”
“এই তো একটু মার্কেটে যাবো,” হাসল মহিলা। “ওহ আপনার ভাই এসেছিলো তো, আপনাকে না পেয়ে ফিরে যাচ্ছিলো তখনই আমার সঙ্গে দেখা সিড়িতে…”
“ভাই!” ভ্রূ কুচকে উঠে শান্তার। গত পাঁচ বছরেও ওর কোন ভাইয়েরা এখানে আসে নি। আজ হঠাৎ ভাই এলো কি করে? তবে কি ইতিমধ্যেই ফয়সাল ডিভোর্স এর ব্যাপারে ওর ভাই এর সঙ্গে কথা বলে ফেলেছে? কপালে বিন্দু বিন্দু ঘাম জমে উঠে শান্তার। ওর চেহারার পরিবর্তনটা টের পায় যেন মহিলা।
“হ্যাঁ, তাই তো বলল – খোঁচা খোঁচা দাড়ি মুখে, আগেও দেখেছি আপনাদের… মাথায় কাচা-পাকা চুল,”
চকিতে ধরতে পারল শান্তা। স্বস্তির শ্বাস ফেলবে নাকি আরও উদ্বিগ্ন হবে, ভেবে পেলো না। “ওহ হ্যাঁ হ্যাঁ, ভাই…। আমার বড় ভাই,”
“হ্যাঁ সে পরিচয়ই দিলো,” মহিলা একটু চোখ সরু করে তাকিয়েছে এইবার। “আমি বললাম যখন আপনি এখনই চলে আসবেন, তখন বলল একটু বাহির থেকে ঘুরে আসছে।”
“ওহ আপনাকে ধন্যবাদ,” শান্তা আর দাড়ায় না, দ্রুত মহিলার পাশ কাটিয়ে উপরে উঠে যায়। মহিলা অবাক চোখে তাকিয়ে থাকে ওর দিকে।
দরজা খুলতে গিয়ে হাত কাপে শান্তার। চাবি পড়ে যায় হাত থেকে। আবার তুলে নিয়ে দরজা খুলে ভেতরে ঢুকে। বড় করে দম নিচ্ছে ও। রাজীব ভাই আবার এসেছিলো? এই সকাল বেলা! কেন? ভীষণ গরম করছে শান্তার। হেটে ফিরেছে আজ ও। কাজেই ঘেমে গেছে অনেকটাই। বসার ঘরের ফ্যানটা ছেড়ে দিয়ে খাবার ঘরে চলে আসে শান্তা। ফ্রিজ খুলে ঠাণ্ডা পানির বোতলটা বার করে। মুখ খুলে গ্লাসে পানি ঢেলে ঢকঢক করে খেয়ে নেয় পুরোটা। ধিরে ধিরে আবার যখন স্বাভাবিক ভাবে শ্বাস নিতে পারছে শান্তা, তখনই দরজায় বেল বাজে। শান্তাকে বলে দিতে হয় না – কে এসেছে! আনমনে নিজের ঠোঁট জোড়ায় জিভ বুলায় শান্তা। বুকটা টিবটিব করছে মৃদু। দরজা খুলতে এগোয় শান্তা।

রাজীব ভাই এর হাতে অনেক গুলো প্যাকেট। মুখে আন্তরিক হাসি। দরজা খুলে তাকে ভেতরে আমন্ত্রণ জানালো শান্তা স্বাভাবিক ভঙ্গিতেই। তারপর দরজাটা লাগিয়ে দিতে দিতে জানতে চাইলো; “আপনি নাকি দোতালার ভাবিকে আমার বড় ভাই হিসেবে পরিচয় দিয়েছেন?”
“কি করবো বল!” হেসে উঠে রাজীব। “বলতে তো পারি না যে হবু বউ এর কাছে যাচ্ছি, হা হা হা…”
“রসিকতা করবেন না রাজীব ভাই,” শান্তা গম্ভীর স্বরে বলতে চাইলেও ওর ঠোঁটে হাসি ফুটে। আশ্চর্য! ওর ঠোঁটে হাসি ফুটছে কেন? রাজীব এর রসিকতা এত মধুর লাগছে কেন? জোর করে মুখটাকে গম্ভীর করার চেষ্টা করে শান্তা। “এত গুলো কি এনেছেন?”
“তুলির জন্য একটা টেডি বেয়ার নিয়ে আসলাম,” বড় একটা প্যাকেট বাড়িয়ে দেয় রাজীব ভাই। “আর তোমার জন্য ছোট্ট একটা উপহার,”
“উপহার!”
রাজীব ভাই নিজেই অপর প্যাকেটটা খুলে ভেতর থেকে একটা শো-পিস বার করে। কাঠের কারুকাজ করা দারুণ একটি শ-পিস। দুটো বক, একে অপরের সঙ্গে মাথা ঠেকিয়ে অনেকটা হার্ট শেপ তৈরি করেছে ওদের মাঝে। সেটা শান্তার হাতে ধরিয়ে দেয় রাজীব। হাত বদল করার সময় রাজীব ভাই এর পুরুষালী স্পর্শে কেপে উঠে শান্তা। কেমন একটা বিদ্যুৎ এর স্ফুলিঙ্গ ছুটে যায় যেন আজ এই স্পর্শে! কেপে উঠে ও। খানিকটা বিব্রত বোধ করে। শ-পিসটা হাতের মাঝে নিয়ে ঘুড়িয়ে ফিরিয়ে দেখতে লাগে। “বাহ, চমৎকার, খুব সুন্দর…”
“দাও,” রাজীব আবার ওটা শান্তার হাত থেকে নেয়। তারপর সেটাকে টেবিলের উপর রেখে মোড়ক গুলো দলা পাকিয়ে এক দিকে সরিয়ে রাখে। “আমি বোধহয় একটু জলদীই চলে এসেছি। তুমি ঘেমে আছো দেখছি,”
“মাত্র এলাম তো,” অপ্রস্তুত হয় শান্তা। “আপনি একটু বসুন না, আমি চট করে হাত মুখ ধুয়ে চা বসিয়ে আসছি…”
প্রথমেই রান্নাঘুরে ঢুকে চুলোয় চায়ের পানি বসিয়ে দেয় শান্তা। তারপর শোবার ঘরে চলে যায়। তোয়ালেটা নিয়ে বাথরুমে ঢুকে। দরজা লাগিয়ে প্রথমেই বেসিনের সামনে দাড়ায় শান্তা। কলটা ছেড়ে দিয়ে আয়নায় নিজের দিকে তাকায়। কি করছে ও! ওর মনে এমন আশ্চর্যরকমের অনুভূতি হচ্ছে কেন? ফয়সালের ব্যাপারে দুশ্চিন্তা করার কথা ওর। কিন্তু তা না করে রাজীব ভাই এর রসিকতায় হাসি পাচ্ছে শান্তার? এই যে সকাল সকাল রাজীব ভাই চলে এলো ওর বাসায়, একটি বারও ব্যাপারটাকে অস্বাভাবিক মনে হল না? রাজীব ভাই দোতালার ভাবিকে পরিচয় দিলো ওর ভাই হিসেবে – পুরো ব্যাপারটাতেই কেমন একটা গোপনীয়তার ঘ্রান পাচ্ছে শান্তা। মনে হচ্ছে পঁয়ত্রিশ নয়, ওর বয়স আঠারো হয়ে গেছে। কেমন একটা রোমাঞ্চ অনুভূত হচ্ছে ওর তল পেটে। নাহ, এই অনুভূতিগুলোকে প্রশ্রয় দেয়া যাবে না। মোটেই যাবে না। রাজীব ভাই এসেছে, ভালো হয়েছে। ফয়সালের ব্যাপারটা নিয়ে খোলামেলা কথা বলা যাবে। কি করে ফয়সালকে বিপথ থেকে ফিরিয়ে আনা যায়, এই ব্যাপারে পরামর্শ চাইবে শান্তা। একবার নিজের মনটাকে স্থির করে নিয়ে শান্তা চোখে মুখে জলের ছিটে দেয়। হাত মুখ ধুয়ে তোয়ালে নিয়ে মুখ মুছতে মুছতে বেড়িয়ে আসে বাথরুম থেকে। দরজাটা খুলে শোবার ঘরে পা রাখতেই চমকে যায় শান্তা।
“রাজীব ভাই আপনি এখানে!”

৭ (ক)

“তোমায় একটা জিনিষ দেখাতে চাই শান্তা,” রাজীব ভাই নিজের পকেট থেকে মোবাইলটা বার করেছে। “তোমার মোবাইলটা দাও… আমার স্ক্রিনটা ভাঙ্গা।”
“হ্যাঁ নিন না,” শান্তা মাথা দোলায়। হাত ব্যাগটা সঙ্গে করে শোবার ঘরে নিয়ে এসেছিলো সে। ওটা তুলে ভেতর থেকে নিজের মোবাইলটা বার করে। সেটা রাজীব ভাই ওর হাত থেকে নিয়েই বিছানায় গিয়ে বসে। তারপর নিজের মোবাইলটা খুলতে বেস্ত হয়।
শান্তা কৌতূহল নিয়ে রাজীব ভাই এর সামনে গিয়ে দাড়ায়। ওর মোবাইল থেকে মেমোরি কার্ডটা বার করে রাজীব সেটা শান্তার মোবাইলে লাগিয়ে দেয়। তারপর মোবাইলটা চালু করে শান্তার দিকে তাকায়। “আসো, বস আমার পাশে, এটা দেখো…”
“কি রাজীব ভাই!” শান্তা বুঝে পায় না। ও একটু দূরত্ব রেখে বিছানায় রাজীব ভাই এর পাশে বসে। রাজীব ভাই মোবাইল টিপে টিপে একটা ভিডিও বার করে। সেটা চালু করে বাড়িয়ে দেয় শান্তার দিকে।
“স্পষ্ট না, কাল অনেক দূর থেকে তুলেছি…” রাজীব জানায়। শান্তা মোবাইলটা চোখের সামনে মেলে ধরতেই কেপে উঠে। একটা রাস্তা দেখা যাচ্ছে, বিরাট একটা উচু ভবন এর প্রবেশ পথ দেখা যাচ্ছে সেই রাস্তার ধারে। তারপরই ঝাপসা ভাবে চোখে পড়ে একটা পুরুষ বেড়িয়ে এলো ভবনটা থেকে। শার্ট এর রঙ, আর গায়ের গড়ন দেখে ফয়সালকে চিনতে পারল শান্তা। ফয়সাল একটা নয়, ওর পাশেই শাড়ি পড়া একটা মেয়ে রয়েছে। দুজনে কথা বলতে বলতে হাসছে। এগিয়ে এসে রাস্তার ধারে দাড়িয়ে থাকা একটা গাড়িতে উঠে পড়লো ওরা। ফয়সাল মেয়েটিকে উঠে বসতে সাহায্য করলো, তারপর ঘুরে এপাশে এসে নিজে মেয়েটির পাশে চড়ল। ড্রাইভার সঙ্গে সঙ্গে গাড়ি ছেড়ে দিলো।
দেখা শেষ হতেই ওর হাত থেকে মোবাইলটা নেয় রাজীব। শান্তা হতভম্ব হয়ে ফ্যালফ্যাল করে তাকিয়ে আছে। তাহলে এসবই সত্যি! ফয়সাল সত্যিকার অর্থেই পরকীয়ায় জড়িয়ে পড়েছে! ওর সঙ্গে বিশ্বাসঘাতকতা করছে!
“এটাকে প্রমাণ হিসেবে ব্যাবহার করা যায় না?” শান্তা জানতে চায়। আশ্চর্য হলেও সত্য, ওর কান্না পাচ্ছে না। বরং রাগ হচ্ছে শান্তার। ভীষণ রাগ হচ্ছে। ইচ্ছে করছে সব কিছু আছাড় দিয়ে ভেঙ্গে ফেলতে। তবে শান্তা রেগে মেগে সব ভেঙ্গে ফেলার মেয়ে না। কখনো ছিলও না। ও তাকিয়ে আছে রাজীব ভাই এর দিকে। রাজীব ভাই মাথা নাড়ে।
“এটাকে জোরালো প্রমাণ বলা যায় না,” রাজীব জানায়। “তারা গাড়িতে চড়েছে। কোথায় যাচ্ছে – কি করতে যাচ্ছে ,এসব তো নেই ভিডিতে। কিন্তু তুমি তো এখন বুঝতে পারছ শান্তা, ফয়সাল তোমায় ঠকাচ্ছে। এই মেয়েটার সঙ্গে এখন খুলনাতে ফুর্তি করছে ও।”
শেষ কথাটা কাটার মতন বিধে শান্তার বুকে। ঠোঁট জোড়া কেপে উঠে ওর। কান্নায় ভেঙ্গে পড়ে দুই হাতে মুখ আড়াল করে। সঙ্গে সঙ্গেই পাশ থেকে রাজীব ভাই ওকে সান্ত্বনা দিতে জড়িয়ে ধরে। ওর মাথায় হাত বুলায়, “কেদো না শান্তা… কেঁদে লাভ নেই। আমি আছি তো… কেদো না…”
এত বেদনার মাঝেও শান্তা অনুভব করছে রাজীব ভাই এর বাহু দুটো ওকে কেমন করে জড়িয়ে ধরেছে। ওর মাথায় আলতো করে চুমু দিলো রাজীব। চোখ বুজে ফেলল শান্তা। ও কাদছে না আর। কান্না নয়, রাগ নয় – বরং কেমন একটা উষ্ণতা টের পাচ্ছে শান্তা। মনে হচ্ছে কতকাল ধরে এমন পুরুষালী বাহুডোরে নিজেকে সপে দেয়া হয় না, কতো কাল ধরে কেউ ওকে এভাবে জড়িয়ে ধরে আদর করে না… ছি ছি !!!! কি ভাবছে শান্তা! কি হচ্ছে এসব! রাজীব ভাই ওকে এত শক্ত করে জড়িয়ে ধরে আছে কেন?
“ফয়সাল তোমার সুখের কথা কখনো ভাবে নি শান্তা… তোমার সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছে। তোমার ভালোবাসাকে মূল্য দেয় নি ও কখনো। কিন্তু আমি দেবো শান্তা। আমি তোমায় এত সুন্দর করে ভালবাসবো যে নিজেকে তোমার পরিপূর্ণা মনে হবে।”
“রাজীব ভাই…” ঢোঁক গিলে শান্তা। এখন আর ফয়সালের কথা ভাবছে না ও। ভাবছে নিজের কথা। খালি বাসায়, একজনের স্ত্রী হয়ে – মা হয়ে, শান্তা বসে আছে ওরই শোবার ঘরে এক পরপুরুষ এর বাহুডোরে! নিজেকে পাপী মনে হচ্ছে শান্তার। মনে হচ্ছে পাপের তোরণ খুলে ইতিমধ্যেই ভিন্ন এক জগতে পা রেখেছে শান্তা। “রাজীব ভাই- কি- কি করছেন? ছাড়েন…”
“ভয় নেই তোমার শান্তা… কেউ জানবে না,” রাজীব বিড়বিড় করে। শান্তা চোখ বুজে ফেলেছে। ওর চোখে মুখে রাজীব ভাই এর উষ্ণ শ্বাস পাচ্ছে ও। দম আটকে আসছে শান্তার। শরীরে এক ফোঁটা শক্তিও পাচ্ছে না সে। অতঃপর রাজীব ভাই একটু টান দিতেই বিছানায় চিৎ হয়ে পড়লো শান্তা। পায়ের বুড়ো আঙ্গুল দুটো বেকায়দা ভঙ্গিতে তখনো মেঝেতে ঠেকে আছে। নিজেকে সরিয়ে নিতে চাইলো শান্তা। কিন্তু ততক্ষনে বড্ড দেরি হয়ে গেছে। রাজীব ভাই এর ভারী শরীরটা উঠে এসেছে ওর শরীরের উপর। “বাঁধা দিও না শান্তা… তোমার মতন সুন্দরীর যোগ্য ফয়সাল নয়। তোমার রূপের কদর ও বুঝবে না… আমি বুঝব শান্তা… আমি অনেক সুখ দেবো তোমায়…”
চোখ মেলে তাকিয়েছে শান্তা। ওর দুর্বল লাগছে শরীরটা। রাজীব ভাই এর কোটর এর ভেতর ঢুকে যাওয়া চোখ দুটো লোলুপ দৃষ্টিতে সেটে আছে ওর মুখের উপর। এত কাছে যে তার শ্বাস এর উষ্ণতা টের পাচ্ছে শান্তা। ওর ঠোঁট জোড়া কেপে উঠে। বিড়বিড় করে শান্তা, “রাজীব— ভাইইইই…”
ওকে আর সুযোগ দেয় না রাজীব। পাতলা নধর ঠোঁট জোড়ার উপর নিজের পুরুষ্টু ঠোঁট জোড়া চাপিয়ে দেয়। আলতো করে চুমু খায় শান্তার ঠোঁটে। চাইলেই মাথাটা পাশে ক্যাঁৎ করে ফেলতে পারতো শান্তা। কিন্তু ও পারছে না। কিছুই পারছে না। ওর একটা হাত বিছানার সাথে চেপে রেখেছে রাজীব ভাই। অপর হাতটা বেকায়দা ভঙ্গিতে পড়ে আছে দুজনের মাঝে। শান্তা অনুভব করছে রাজীব ভাই এর পুরুষ্টু ঠোঁট জোড়া ওর ঠোঁটের উপরে। ধিরে ধিরে ওর নীচের ঠোঁট চুষছে রাজীব ভাই। শিরদাঁড়া বেয়ে একটা শীতল স্রোত নেমে যাচ্ছে শান্তার।
পরক্ষনেই কোথা থেকে যেন নিজের শক্তিটা ফিরে পেলো শান্তা। রাজীব ভাই এর মুখের স্বাদ পাচ্ছে ও নিজের মুখে। টের পাচ্ছে উষ্ণ লিকলিকে জিভটা ওর মুখে ঢুকিয়ে দেবার চেষ্টা করছে রাজীব। শান্তা ঠোঁট দুটো শক্ত করে চেপে ধরে রাখে। তারপর মাথাটা ক্যাঁৎ করে একদিকে। “ছাড়ুন রাজীব ভাই… দোহাই আপনার… এমন করবেন না…”
“এখনো ফয়সালকে ভালবাস শান্তা? যে তোমার সঙ্গে বিশ্বাসঘাতকতা করলো? তোমার মন কি চাইছে না আমার আদর খেতে?” রাজীব এর ঘাড়ের উপর চুমু খায়। শিউরে উঠে শান্তা। শ্বাস ফুলে উঠে ওর। উঠা নামা করছে ওর বুকটা দ্রুত গতিতে। কি করবে ও ভেবে পাচ্ছে না। “বাঁধা দিও না শান্তা… তোমার মন আজ ভরিয়ে দেবো আমি,”
“রাজীব ভাইইইই…” শান্তা আরেকবার কাকুতি করে। গায়ের উপর ভারী শরীরটা ওকে কেমন কামাতুর করে তুলেছে যেন। শেষ চেষ্টা করে শান্তা। “চুলোয় চা বসিয়েছি… আগুনটা নিভিয়ে আসি ছারুন…”
“তোমার চুলোর আগুন আমি নিভিয়ে দিয়েই এসেছি শান্তা,” রাজীব এর হাতটা উঠে আসে শান্তার গালে। ওর মুখটা আবার নিজের দিকে ফেরায় রাজীব। ঠোঁট জোড়া কাপছে শান্তার। ওদিকে চোখ রেখে বলে, “এইবার তোমার যৌবনের আগুন নেভাব শান্তা…”

৭ (খ)

শান্তা কিছু ভাবতে পারছে না, কিছু চিন্তা করতে পারছে না। ও কেবল অনুভব করতে পারছে। অনুভব করতে পারছে গায়ের উপর রাজীব ভাই এর ভারটাকে। অনুভব করতে পারছে রাজীব ভাই এর ঠোঁট দুটো কেমন ওর নিজের ঠোঁট দুটোতে লেগে আছে। অনুভব করতে পারছে রাজীব ভাই এর জিভটা কেমন ওর মুখে ভেতর ঢুকে ঘুরে বেড়াচ্ছে। বাঁধা দিচ্ছে না শান্তা, বাঁধা দিতে চাইছে না ও। এই মুহূর্তে কেবল মাত্র একটাই চাওয়া শান্তার – এটা যেন একটা স্বপ্ন হয়, সুন্দর একটা স্বপ্ন।
কিন্তু শান্তা জানে, এটা স্বপ্ন নয়। এ সত্য, ঘোর বাস্তব। বাস্তবিক অর্থেই চুমু খাচ্ছে রাজীব ওকে। পাপের তোরণ খুলে গেছে। ভেতরে পা রেখেছে শান্তা। এখন আর পেছন ফিরে তাকাবার ইচ্ছে তার নেই। নিজের শরীরটাকে তাই ঢিল করে দিলো ও রাজীব এর বাহুডোরে।
সুযোগটা নিল রাজীব। শান্তার আত্মসমর্পণটা টের পেলো। বুঝতে পারছে সে, শান্তা আর বাঁধা দেবে না তাকে। নিজের যৌবন ভরা অতৃপ্ত শরীরটা আর সামলাতে পারছে না শান্তা। তাই এর দায়ভার সপে দিয়েছে রাজীব এর হাতে। তার সুযোগ নিয়ে খোলা হাতটা রাজীব নামিয়ে আনলো শান্তার বুকে। বা দিকের মাইটা খামছে ধরল হাতের মুঠিতে।
বিয়ের পর কোন পুরুষ মানুষ বোধহয় এই প্রথম শান্তার মাই ধরেছে। শরীরটা কেপে উঠলো ওর। চুমু ভেঙ্গে গেলো। ঘাড়টা ক্যাঁৎ করলো শান্তা এক দিকে। লজ্জায় চোখ মেলে চাইতে পারছে না। বুকের উপর পুরুষালী হাতটা পিষছে ওর মাইটাকে। বুকে হাত পড়লে এত সুখ হয়! নিজের কাছেই বিশ্বাস হচ্ছে না শান্তার। এ কোন জগতে পা রেখেছে ও? এক জনের স্ত্রী হয়ে আরেকজন পুরুষ মানুষকে নিজের বুকে হাত দিতে দিচ্ছে! নিজের মাই চটকাতে দিচ্ছে! শান্তা গুঙ্গিয়ে উঠে। রাজীব ওর গলায় চুমু খায়, ওর ঘাড়ে চুমু খায়। প্রতিবার ঠোঁট এর স্পর্শে কেপে কেপে উঠে শান্তা। কপাল বেয়ে ঘাম গড়াচ্ছে ওর। কিন্তু তোয়াক্কা করে না শান্তা। হাত তুলে ও মুঠি করে ধরে রাজীব এর কাচা-পাকা চুল।
সুযোগ পেয়ে নেমে যায় রাজীব। এইবার দুই হাতে ওর মাই জোড়া আকড়ে ধরে জামার উপর দিয়ে। শান্তা প্রায় কাঁতরে উঠে এইবার। দম আটকে আসে ওর। পা দুটো এক সঙ্গে চেপে ধরে রেখেছে ও। টের পাচ্ছে কি তীব্র একটা শিহরন খেলে যাচ্ছে ওর ঊরুসন্ধিতে। নিজের সিক্ততা টের পাচ্ছে শান্তা। আরেকবার গুঙ্গিয়ে উঠে শান্তা, “রাজীব ভাই…”
“তোমার মাই দুটো কি নরম গো শান্তা, একটু দেখি তো তুলো তো জামাটা…” ততক্ষনে নিজেই কামিজটা তুলতে শুরু করেছে রাজীব। শান্তা আলতো করে বাঁধা দেয় তাকে।
“নাহ, রাজীব ভাই, প্লিজ…”
“আহা… একটু দেখতে দাও না…” রাজীব শান্তার হাত দুটো সরিয়ে দেয়। “এত নরম মাই গুলো আমার কাছ থেকে লুকিয়ে রাখবে নাকি…ওফফ কি সুন্দর তুলতুলে পেট গো তোমার শান্তা…” রাজীব এর রুক্ষ হাত পেটের নগ্ন চামড়ায় পরতেই কাঁতরে উঠে শান্তা। দুই হাতে বিছানার চাদর খামছে ধরে সে। রাজীব ভাই গায়ের উপর থেকে সড়ে বসেছে। কিন্তু নিজে উঠবার শক্তি পাচ্ছে না শান্তা।
কামিজটা উপরে উঠে আসছে। শান্তা সাহায্য না করে পারল না। আলতো করে পীঠটা উচু করলো। কামিজটা বুকের উপর তুলে দিলো রাজীব। তলা দিয়ে বেড়িয়ে পড়লো ওর ব্রাসিয়ারে বাঁধা মাই দুটো। ফর্সা মসৃণ পেটে আঙ্গুল বুলাতে বুলাতে রাজীব ব্রাটাকে দুই হাতে উপরে তুলে দিলো। মুহূর্তেই তলা ব্রায়ের নিচ দিয়ে বেড়িয়ে পড়লো গোলাকার – সুডৌল মাই জোড়া। নরম মাই এর খয়রি রঙ্গা বোঁটা দুটো ফুলে শক্ত হয়ে উঁচিয়ে আছে। স্তনবৃত্তটা বেশ ছড়ানো শান্তার। ওর মাঝে ফুলে থাকা বোঁটা দুটো যেন হাত ছানি দিয়ে ডাকছে রাজীবকে। ওদিকে তাকিয়ে নিজের ঠোঁট চাটল রাজীব। শান্তা মুখ ফিরিয়ে চোখ বুজে রেখেছে। বুকের উপর খোলা বাতাস ওর লজ্জাটাকে বাড়িয়ে দিয়েছে যেন। তারপরই অনুভব করলো ওর নগ্ন মাই দুটো এক সঙ্গে দুই হাতের মুঠিতে চেপে ধরল রাজীব ভাই।
“ওফফ… কি তুলতুলে মাই গো তোমার শান্তা…” শান্তা বড় করে দম নেয়। রাজীব এর রুক্ষ আঙ্গুল গুলো ওর মাই এর বোঁটা দুটোকে পিষে দিচ্ছে। কাঁতরে উঠে শান্তা। ছটফট করে উঠে। হাত বাড়িয়ে রাজীব এর হাতটা চেপে ধরে। “কি! আরাম লাগছে খুব?”
শান্তা উত্তর করে না। রাজীব ঝুকে আসে ওর বুকের উপর, “দাড়াও একটু চুষি তোমার মাই গুলো…”
বলতে যা দেরি। মুহূর্তেই শান্তা বুকের উপর রাজীব এর উষ্ণ শ্বাস পায়। লিকলিকে জিভটা ওর বা স্তনের বোঁটা স্পর্শ করতেই শরীরটা তিরতির করে কেপে উঠে শান্তার। জিভটাকে বোঁটার চারপাশে ঘুরায় রাজীব। তারপর ঠোঁট গোল করে পুরে নেয় মুখের ভেতরে। তীব্র চোষা দিতেই শান্তার শরীর ছেড়ে দেবার যোগার হয়। ও পা দুটো তুলে ফেলতে চায় বিছানায়। ওকে সাহায্য করে রাজীব। দুই হাতে ধরে উঠে বসিয়ে মাথা গলিয়ে খুলে নেয় কামিজটা। চোখ তুলে রাজীব ভাইকে দেখে শান্তা। রাজীব ভাই যখন কামিজটা খুলে নিচ্ছে, তখন তার চোখের সামনে দোল খাচ্ছে শান্তার মাই দুটো। লজ্জায় গাল দুটো দিয়ে আগুন বেরোচ্ছে শান্তার। ব্রাসিয়ারটা খুলে ফেলতেই ঊর্ধ্বাঙ্গ উলঙ্গ হয় শান্তার। ও বালিশে মাথা রেখে শুয়ে পড়ে আবার। বুকের উপর দুলে উঠে ওর ভারী মাই জোড়া। মুহূর্তেই ওর উপর ঝাপিয়ে পরে রাজীব। দুই হাতে মাই দুটো দলাইমালাই করে আবার মুখ নামিয়ে দেয়। পালা করে দুটো মাইই চুষতে থাকে রাজীব। শান্তার তখন অস্থির লাগছে। সুড়সুড়ি আর সইতে পারছে না সে। রাজীব এর চুল গুলো মুঠি করে ধরে নীচের দিকে আলতো করে ঠেলে দেয় তাকে।
ইঙ্গিতটা টের পায় রাজীব। মাই ছেড়ে শান্তার পেটে জিভ বুলায় সে। নেমে যায় নীচের দিকে। পায়জামার নেয়ারটায় টান দিতেই শ্বাস আটকে আসে শান্তার। কিন্তু বাঁধা দেয় না সে। চোখ খুলে রাজীব ভাই কে দেখছে। যে মানুষটা এক কালে বাড়িতে আসতো স্বামীর সঙ্গে অফিসের কাজ নিয়ে, একটু চোখাচোখি হতো ওদের – আজ সেই মানুষটির সামনে নিজের সব লজ্জা মেলে দিতে চলেছে শান্তা। বড় করে দম নেয় ও। তারপর পাছাটাকে উচু করে রাজীব ভাইকে সাহায্য করে পাজামাটা খুলে নিতে।
চোখ দুটো আবার বন্ধ করতে হয় শান্তাকে। ভীষণ লজ্জা করছে তার। ওর জানা আছে, বেশ ভিজে গেছে ও। একে তো বাহির থেকে এসে প্যান্টিটা পরিবর্তন করা হয় নি, তার উপর এত কিছু ঘটে গেছে। রাজীব ভাই ওর উরুতে একবার চুমু খায়। ঢোঁক গিলে চোখ মেলে তাকায় শান্তা। দেখতে পায় ওর কোমরে হাত রেখেছে রাজীব ভাই। প্যান্টিটা দুই হাতে ধরে টেনে নামিয়ে আনে। আবারও চোখ ফিরিয়ে নেয় শান্তা। নাহ, আর কোন আবরন নেই। রাজীব ভাই এর চোখের সামনে সম্পূর্ণ নগ্ন সে।

৭ (গ)

গোপনাঙ্গের বাল কাটা হয় না অনেকদিন। ফয়সালের সঙ্গে সম্পর্কটা ওমন যাচ্ছে বলেই হয়তো। কে জানতো আজ রাজীব ভাই এর সামনে মেলে ধরতে হবে নিজের গোপনাঙ্গটাকে? শান্তা মাথাটা ক্যাঁৎ করেই রেখেছে। ওর পা দুটো ছড়িয়ে দিতে বেস্ত রাজীব। নিজে জায়গা করে নিয়েছে ওর পা জোড়ার মাঝে। হাতটা বাড়িয়ে দিতেই কেপে উঠলো শান্তা। ওর যোনিতে আঙ্গুল ছুইয়েছে রাজীব ভাই।
“ইশশ… কি রস ঝড়ছে তোমার!” এক হাতে ডান পাটাকে ভাজ করে ধরে রেখে অপর হাতে শান্তার গুদে হাত দিলো রাজীব। মসৃণ কালো বালে ঢাকা ফোলা একটা যোনি। তল পেটের নিচে ঢেউ খেয়েছে শান্তার পেটটা। তবে যোনিবেদীটা যেন মেদ জমে একটু বেশীই তুলতুলে হয়ে উঠেছে। বালের মাঝে গপনাঙ্গের ফাটলটা চোখে পরছে রাজীব এর। রসালো হয়ে আছে চেরাটা। মাথার কাছে ভঙ্গাকুরটা উঁচিয়ে আছে খানিকটা। ওখানেই আঙ্গুল দিলো রাজীব। আর সঙ্গে সঙ্গেই একটা ঝাঁকুনি খেল শান্তার শরীরটা।
“ওম্মম…।”
রাজীব এর ঠোঁটে হাসি ফুটল। মুখটা মুহূর্তেই সামনে বাড়িয়ে দিলো সে। শান্তার গুদের মিষ্টি গন্ধ ধাক্কা মারল ওর নাকে। কি এক অপূর্ব দৃশ্য চোখের সামনে। দুই আঙ্গুলে গুদের পাপড়ি দুটো মেলে ধরতেই ভেতর থেকে উঁকি দিলো গোলাপি এক রসালো যৌনাঙ্গ। রাজীব আর দেরি করলো না। মুখটা চেপে ধরল শান্তার গুদে। জিভ বার করে খোঁচা দিলো ভঙ্গাকুরে। কাঁতরে উঠে দুই পা ভাজ করে ফেলল শান্তা। পাগলের মতন ওর গুদ চেটে যেতে লাগলো রাজীব। বারে বারে জিভটাকে এপাশ ওপাশে ঘুরাচ্ছে। কখনো বা নিচের দিকে ঠেলে দিচ্ছে। কিছুক্ষন চাটার পরই আঙ্গুল তুলে আঁটো যোনিদ্বারে ঠেলে দিলো।
রাজীব এর রুক্ষ আঙ্গুলটা নিজের গুদের ভেতরে ঢুকে যেতে অনুভব করলো শান্তা। এক হাতে বিছানার চাদর খামছে ধরল সে। অপর হাতে নিজের মুখটা আটকে রাখল। অসহ্য এক সুখের বন্যা বয়ে যাচ্ছে যেন। “উম্মম রাজীইইব্ব…”
আঙ্গুলটাকে আগুপিছু করছে রাজীব। “ফয়সাল বোধহয় চোদেই না তোমাকে সোনা, কি টাইট তোমার গুদটা… ওফ…” বলতে বলতে গুদে জিভ দেয়া চালিয়ে গেলো রাজীব। ছটফট করে উঠলো শান্তা। শরীরে কেমন একটা শিহরন খেলে গেলো তার। শ্বাস ফুলে উঠলো। তারপর হঠাৎ করেই যেন নিজেকে ভীষণ হাল্কা মনে হল। মনে হল জগতটা যেন কেপে উঠেছে। পুরো শরীরে কেমন একটা ছটফটানি শুরু হয়ে গেলো শান্তার। মাংশপেশিতে খিচ ধরে গেলো। তারপরই শীৎকার করে উঠলো শান্তা; “ওফফফ…। আহহহহ… রাজীব ভাইইই……আহহহহহ…।”
পাক্কা আধ মিনিট ধরে ছটফট করলো শান্তা বিছানায়। এক মুহূর্তের জন্যও আঙ্গুলের মৈথুনের ছন্দপতন করে নি রাজীব। শান্তার রাগমোচন হতেই আঙ্গুলটা বার করে আনলো সে। রসে জপজপ করছে আঙ্গুলটা। লোলুপ দৃষ্টিতে একবার ওদিকে তাকিয়ে সেটা মুখে পুরে নিল রাজীব। “ওফফ… কি গুদের রস পুরো অমৃত সোনা…”
“ছি…” চোখ মেলে তাকিয়েছে শান্তা। “কি করছেন আপনি?”
“তোমার গুদের রস চাটছি,” হাসে রাজীব। “ফয়সালটা আসলেই গাধা। তুমি আমার বউ হলে রোজ এই রস না খেলে আমার ঘুমই আসতো না…”
“ওফফ রাজীব ভাই… আপনি একদম অসভ্য…” শান্তা দুই হাতে আবার মুখ আড়াল করে। “ছাড়ুন এখন আমাকে… অনেক করছেন।”
“কি বল এখন লাগাব তোমাকে আসো…” রাজীব হাটু ভেঙ্গে বসে বিছানায়। সঙ্গে সঙ্গেই আঁতকে উঠে শান্তা।
“না না রাজীব ভাই, ওটা না…” মাথা নাড়ে ও। বিনিত চোখে তাকায় রাজীব এর দিকে। “দোহাই আপনার……”
“কি বল! গুদ ফচফচ করছে তোমার, আমার বাঁড়া টনটন করছে। এখন না লাগালে হবে নাকি?” রাজীব এক লাফেই বিছানা থেকে নামে। নিজের পরনের গেঞ্জিটা মাথা গলিয়ে এক টানে খুলে নেয়। ওর পুরুষালী বুকের দিকে তাকিয়ে ঢোঁক গিলে শান্তা। আলতো করে নিজের ঠোঁট চাটে। এখনো শরীর থেকে সুখের রেশটা মিলিয়ে যায় নি। কয়েক মুহূর্ত আগেই রাগরস ছেড়েও শরীরটা যেন কামের জন্য পাগল হয়ে আছে। রাজীব ভাই প্যান্ট এর বেল্ট আর জিপার খুলে প্যান্টটাকে খুলে ফেলল। পঢ়নে কেবল একটা জাঙ্গিয়া তার। সেটা ফুলে ঢোল হয়ে আছে। ওদিকে চোখ পরতেই ঢোঁক গিলল শান্তা। ওর দিকে একবার তাকিয়ে রাজীব জাঙ্গিয়াটাও খুলে ফেলল। ভেতর থেকে লাফিয়ে বেরোল গাঢ় বর্ণের দৃঢ় এক মোটা অঙ্গ।
নিজের ধোনটা হাতে নিয়ে কয়েক বার নাড়ালো রাজীব। “দেখেছ? তোমার ফয়ালের ছোট্ট নুনু থেকে বড় এটা…”
রাজীব এর বলার ভঙ্গিতে হেসে ফেলল শান্তা। কিন্তু ওর উপর ঝুকে আসতেই হাসি মুছে গেলো তার ঠোঁট থেকে। “নাহ… রাজীব ভাই… ওটা নাহহ…”
“মুখে নাও নাকি?” রাজীব জানতে চায়।
“নাহ নাহ… রাজীব ভাই মুখে একদমই না…” মাথা নাড়ে জোরে জোরে শান্তা।
“আচ্ছা ঠিক আছে, আসল জায়গাতেই দিচ্ছি তাহলে…” এই বলেই রাজীব ভাই বিছানায় চড়ে উঠে। শান্তার পা দুটো চেপে ধরে জায়গা করে নেয় তার দুপায়ের মাঝে। তারপর ঝুকে জড়িয়ে ধরে শান্তাকে।
উরুতে শক্ত বাঁড়ার খোঁচা খায় শান্তা। রাজীব ভাই এর ঠোঁট জোড়া চেপে বসে ওর ঠোঁটের উপর। হাত তুলে মাই চটকায় রাজীব। কয়েক মুহূর্ত চুমু খেয়ে বাঁড়াটাকে তুলে আনে রাজীব। ঊরুসন্ধিতে চেপে ধরে ওটাকে। ঢোঁক গিলে শান্তা। আর ফিরে যাবার কোন উপায় নেই। পাপ এর জগতে সম্পূর্ণ ভাবে নিমজ্জিত এখন শান্তা।
বাড়াটা কয়েকবার গুদের চেরা বরাবর রগড়ে নেয় রাজীব। শান্তাকে কিছুই করা লাগে না। ভঙ্গি দেখেই ও বুঝতে পারে – এই ব্যাপারে ভীষণ অভিজ্ঞ রাজীব ভাই। বাড়ার মুন্ডিটাকে একটু গুদের জলে রসিয়ে নিয়ে সেটা চেপে ধরে যোনিপথে। তারপর ঝুকে আসে শান্তার মুখের উপর। চোখ তুলে তাকায় শান্তা। ও আর মুখ ফেরাতে চায় না। দীর্ঘ ছয় মাস ধরে আঙ্গুল ছাড়া আর কিছু ঢুকে না ওই জায়গাটায়। আজ শান্তা সত্যিকারের একটা লিঙ্গ চায় – মাংসের দন্ডটা নিজের গভীরে অনুভব করতে চায়। ওর মনের কথা টের পেয়ে আলতো করে গুতো দেয় রাজীব। মুন্ডীটা গুদের ভেতরে ঢুকে যায়। এইবার হাঁটু জোড়া ঠিক ভাবে বিছানায় গেঁথে নিয়ে জোরালো ভঙ্গিতে কোমরটা দুলায় রাজীব।
এক ঠাপ…
“ওহহহ…। আহহহ…”
লিঙ্গটা টেনে খানিকটা বার করে রাজীব। তারপর আবার কোমরটা বাড়িয়ে দেয় সামনে।
দুই ঠাপ…
তারপর আবার বার করে আবার তীব্র গতিতে ঠেলে দেয় অঙ্গটা।
তিন ঠাপ… চার ঠাপ… পাঁচ ঠাপ…
একের পর এক ঠাপ পরতেই থাকে। ধিরে ধিরে দ্রুত থেকে দ্রুততর হয় কোমর সঞ্চালনের গতি। ঠাপ ঠাপ শব্দে ভরে উঠে ঘর। প্রতিটি ঠাপ এর সঙ্গে গোঙায় শান্তা। সুখের চোটে নিজেকে মেঘের ভেলায় ভেসে থাকতে অনুভব করছে সে। এত গভীরে কখনো পৌছায় নি ফয়সালের লিঙ্গ। এত জোরে কখনো ঠাপায় নি তাকে ফয়সাল। রাজীব এর বাড়াটা ওকে যেন কানায় কানায় পূর্ণ করে দিয়েছে। জোর আছে সেই বাড়াতে, আছে ত্যাজ। শুধু তাই নয়, চোদার কায়দাও জানে রাজীব ভাই। কি নিখুঁত ভাবে শান্তার হাঁটুর তলায় হাত ঢুকিয়ে পা দুটোকে শূন্যে তুলে নিয়ে চুদছে! এতে যেন আরও গভীরে ঢুকে যাচ্ছে ওর সুদৃঢ় লিঙ্গটা। পাছার উপর আছড়ে পরছে ভারী অণ্ডকোষ। সঙ্গমে এত সুখ হতে পারে – কখনো ভাবতে পারে নি শান্তা।
“ওফফ… কি গরম তোমার গুদটা শান্তা,” রাজীব জ্বলজ্বলে চোখে তাকাচ্ছে আর কোমর নাড়ছে। ওর প্রতিটি ঠাপে যেন একটা ছন্দ আছে। উপভোগ করছে শান্তা। লজ্জা পেলেও তৃপ্তি ফুটে উঠছে ওর চোখে মুখে। রাজীব এর চোখ এর সামনে ঠাপ খেয়ে ওর ভারী মাই জোড়া দুলছে। শান্তা নোংরা কথা মুখে উচ্চারণ করে নি কখনো – তাই রাজীব ভাই এর খোলামেলা কথাবার্তা ওর শিরায় শিরায় লাজের স্রোত বইয়ে দিচ্ছে। একবার এপাশে, আর একবার ওপাশে মাথা ক্যাঁৎ করছে শান্তা। পুরো শরীরে সুখের একটা রেশ ছড়িয়ে পড়েছে তার।
কিছুক্ষন এক তালে চুদে রাজীব ঝুকে এলো শান্তার মুখের কাছে। বার কয়েক তার ঠোঁটে চুমু খেয়ে এইবার তীব্র গতিতে ঠাপাতে লাগলো। শান্তা নিজের পা জোড়া রাজীব এর কোমর এর পেছনে তুলে জড়িয়ে ধরল রাজীব ভাইকে। দুই হাতে তার পীঠে আঁচর কেটে দিতে লাগলো। নিজেকে আর রুখতে না পেরে আবারও গুঙ্গিয়ে উঠলো শান্তা। শরীরে আশ্চর্য এক শিহরন খেলে গেলো তার।
শান্তার গুদের সঙ্কোচন প্রসারন টের পেলো রাজীব। থেমে থেমে জোরালো ঠাপ দিলো শান্তাকে। শরীরের নিচে তার আড়ষ্ট হয়ে উঠার ভঙ্গি দেখে বুঝতে পারল আবারও রস ছাড়ছে শান্তা। বাড়ার গায়ে গুদের পেশীর কামড় সইতে পারছে না রাজীব। ওর অণ্ডকোষ থেকে বীর্যরস নিঃসৃত হতে চাইছে। দুজনেই দরদর করে ঘামছে ওরা। শান্তার ছটফটানিটা একটু থেমে এলেই এক টানে বাড়াটা বার করে আনে রাজীব। শান্তার কোমল পেটে ধোনটা ঠেসে ধরে গলগল করে উগড়ে দেয় গরম বীর্য।

৭ (ঘ)

পেটের উপর পরপুরুষ এর তাজা গরম বীর্য মাখিয়ে শুয়ে আছে শান্তা। তখনো জোরে জোরে দম নিচ্ছে ও। পায়ের মাংসপেশিতে যেন শেষ মুহূর্তে সত্যিকার অর্থেই খিচ ধরে গিয়েছিলো। ঠিক পাশেই চিৎ হয়ে হাপাচ্ছে রাজীব ভাই। কি হয়ে গেলো এটা? ভাবনাটা মাথায় আসতেই পাপবোধ ঘিরে ধরল তাকে। চট করে বিছানা থেকে উঠে বসলো শান্তা। একবার রাজীব ভাই এর দিকে তাকিয়ে, দ্রুত হাত বাড়াল নিজের কামিজ এর জন্য। ছো মেরে কামিজ আর তোয়ালেটা তুলে নিয়ে খাট থেকে নেমে ঢুকে গেলো বাথরুমে।
মাথাটা ঘুরছে শান্তার। দু-পায়ে শরীরের ভার রাখতে কষ্ট হচ্ছে। দুই হাতে বেসিনটা আকড়ে ধরে কান্নায় ভেঙ্গে পড়লো নিঃশব্দে। চোখ তুলে তাকাল আয়নার দিকে। তারপর ধিরে ধিরে মাথা নামিয়ে নিজের নগ্ন শরীরটা পরোখ পড়লো। পেটের উপর থেকে গড়িয়ে গড়িয়ে নামছে আঠালো থোকথোকে ঘন সাদা বীর্যরস। কিন্তু আশ্চর্যের ব্যাপার, শান্তার গা ঘিনঘিন করছে না কেন? বরং নিজেকে কেমন সস্তা বেশ্যা বলে মনে হচ্ছে ওর। বেশ্যাই তো! নইলে রাজীব ভাই এর সঙ্গে বিছানায় উঠতে পারে শান্তা? ভাবনাটা তাকে পাগল করে তুলে যেন। রাগটা গিয়ে পড়ে ফয়সালের উপর। সব কিছুর মুলে ফয়সাল। ওকে এই তৃপ্তি থেকে বঞ্চিত রেখেছে ছয়টা মাস থেকে, তার উপর আবার অন্য মেয়ের সঙ্গে পরকীয়া করছে! শান্তা যা করেছে আজ ঠিকই করেছে। নিজের মনকে বুঝায় শান্তা। ঝর্নাটা ছেড়ে দিয়ে ওর নিচে দাড়ায় ও। তারপর সাবান দিয়ে ডলে ডলে পরিষ্কার করতে লাগে নিজেকে। ওদিকে তুলির স্কুল ছুটির সময় হয়ে যাচ্ছে। জলদী সারতে হবে তাকে।
শান্তা গোসল শেষ করে তোয়ালে পেচিয়ে বেরোয় বাথরুম থেকে। রাজীব ভাই তখনো ঘরে। শার্ট-প্যান্ট পড়ে, পাশের বাথরুম থেকে ফ্রেশ হয়ে এসেছে। বিছানায় আধশোয়া হয়ে দেখছে শান্তার মোবাইলটা। শান্তা ওকে দেখে ঢোঁক গিলে। হাত পা পেটের মধ্যে সেধিয়ে আসতে চায় যেন তার। “রাজীব ভাই, একটু পাশের ঘরে গিয়ে বসবেন! আমি কাপড়টা পাল্টে আসছি…”
“নিশ্চয়ই শান্তা,” রাজীব হাসি মুখে উঠে দাড়ায়। “তুমি কাপড় পড়ে নাও, তারপর আমরা এক সঙ্গেই বেরোই…”
শান্তা ঝটপট তৈরি হয়ে নেয়। চোখে মুখে হাল্কা করে মেকআপ করে যখন বের হয়ে আসে শোবার ঘর থেকে, তখন রাজীব বসার ঘরে টিভি ছেড়ে বসেছে। ওকে দেখে উঠে দাড়ায় রাজীব। মুগ্ধ চোখে প্রশংসা করে; “দারুণ লাগছে তোমায়,”
“তুলিকে আনতে হবে…” শান্তা বেস্ততার সঙ্গে বলে উঠে।
“হ্যাঁ হ্যাঁ নিশ্চয়ই,” মাথা দোলায় রাজীব। “নাও – তোমার মোবাইল। রাতে ফোন দেবো তোমায়। আমাদের বোধহয় এক সঙ্গে বেরনো উচিৎ হবে না, আমি চলে গেলাম কেমন?”
“ঠিক আছে রাজীব ভাই…”
রাজীব একটা হাসি দিয়ে বেড়িয়ে যায়। দরজা লাগিয়ে শান্তা ফ্রিজ খুলে পানি খায়। তারপর কিছুটা সময় পরে নিজেও বের হয়ে যায় মেয়েকে নিয়ে আসতে।

শান্তার বাকিদিনটা চিন্তা ভাবনার মাঝেই কেটে যায়। কি ঘটে গেলো আজ! কেমন করেই বা ঘটে গেলো! পুরোই একটা স্বপ্নের মত মনে হয় সকালের ঘটনাটাকে। হুট করে এমন একটা পাপ করে বসবে, তা কিছুতেই মেনে নিতে পারছে না শান্তা। আবার এক সময় মনে হচ্ছে – কিই বা ভুল করেছে সে? ফয়সাল ওদিকে খুলনা গিয়ে নিশ্চয়ই ওই মেয়েটির সঙ্গে শারীরিক সম্পর্কে মেতে আছে। বিনিময়ে শান্তা যদি এমন একটা সম্পর্কে জড়িয়ে পরে, তবে পাপের দায়ভারটা একলা শান্তাকেই কেন নিতে হবে?
ফয়সালের সঙ্গে সন্ধ্যে বেলা কথা হয় শান্তার। গলা দিয়ে ওর স্বর বেরোতে চাইছিল না। ফয়সাল অবশ্য খুব একটা কথা বলে নি ওর সঙ্গে। সব ঠিক আছে নাকি জানতে চেয়ে, ব্যাবসার কাজ এগোচ্ছে বলেই তুলিকে ফোনে চেয়ে নিয়েছে। মেয়ের হাতে ফোনটা ধরিয়ে দিয়ে হাফ ছেড়েছে শান্তা। কাল ফয়সাল ফিরে এলে, তার মুখোমুখি কেমন করে হবে ভেবে পাচ্ছে না সে।
রাতের বেলা শুয়ে পড়েছে শান্তা, ওমন সময় ফোনটা ওর বেজে উঠলো। মেয়ে ঘুম থেকে উঠে যাবে ভেবে না দেখেই রিসিভ করে ফেলল ফোনটা শান্তা। তারপর বিছানা থেকে উঠতে উঠতে টের পেলো রাজীব এর ফোন। পাশের বিছানায় তুলির দিকে তাকিয়ে ঢোঁক গিলল শান্তা। তারপর ফোন হাতে বেড়িয়ে এলো মেয়ের ঘর থেকে। চলে এলো নিজের ঘরে। অন্ধকারে ঘরে ঢুকেই কানে দিলো ফোনটা; “হ্যালো!”
“হ্যাঁ, শান্তা কেমন আছো?”
“হম, ভালো…” শান্তার ঠোঁট জোড়া শুকিয়ে গেলো। আবছা অন্ধকারে বিছানার অবয়বটা টের পাচ্ছে সে। চাদরটা তুলে পাল্টে ফেলেছিল দুপুরেই। কিন্তু বিছানার দিকে চাইতেই মনটা কেমন করে উঠলো শান্তার। দেহ-মনে আশ্চর্য এক শহরন খেলে যাচ্ছে ওর।
“ঘুমিয়ে পড়েছিলে নাকি?”
“না না ঠিক ঘুমাই নি,” শান্তা ঢোঁক গিলে।
“আমিও ঘুমুতে পাড়ছি না শান্তা,” রাজীব ওপাশে বলে উঠে। “কেবল তোমার কথাই ভাবছি। তোমার ঠোঁটের স্বাদ, গুদের স্বাদ – এখনো জিভে লেগে আছে।”
শান্তার বুকটা কেমন করে উঠে। কি বলছে এসব রাজীব ভাই? কি সব নোংরা কথা বার্তা। “দেখুন রাজীব ভাই…… আ-আজ যা ঘটে গেলো… এমন কিছু ঘটবে আমি…”
“এমন কিছু ঘটার প্রতীক্ষা আমি সেই প্রথম দিন থেকে করছি শান্তা, যেদিন তোমায় প্রথম দেখেছি… ” রাজীব বলে উঠে ফোনে। “তোমায় ন্যাংটা করে চোদার স্বপ্ন আমি আজ নয়, কয়েক বছর থেকে দেখে আসছি। আজ সেই স্বপ্ন আমার পূরণ হল!”
“আপনি এসব কি বলছেন… আমি আপনাকে আমার ভাই এর মত…” শান্তা শুরু করতে গিয়ে আবার বাঁধা পায়।
“তোমার মনের অবস্থা আমি টের পাচ্ছি শান্তা,” রাজীব বলে। “কিন্তু নিজেকে দোষ দেবার কিছু নেই। ফয়সাল তোমার সঙ্গে প্রতারণা করছে। তুমি তার প্রতারণার জন্য নিজেকে প্রস্তুত করছ শান্তা। ফয়সাল যখন তোমাকে ডিভোর্স দিতে চাইবে, তখন তুমি কি করবে সেটা ভেবে ভয় হচ্ছে তোমার। কিন্তু তোমার ভয়ের কিছু নেই। আমি আছি… আমি তোমায় দেখে রাখবো, তোমায় বিয়ে করবো। আর ফয়সালের মত তোমায় বউ করে ঘরে ফেলে রাখবো না আমি মোটেই। রোজ ঘুরতে বেরবো আমরা, শপিং করবো এক সঙ্গে, রাতের বেলা এক সঙ্গে খুনসুটি করবো, প্রেম করবো – তারপর ইচ্ছে মত চোদাচুদি করবো। কি শান্তা? চাও না তুমি এমন একটা জীবন?”
“আপনি… আমি- আমি…” শান্তা থেমে যায়। “তুলির কি হবে?”
“আমার মেয়ে হয়ে বড় হবে তুলি,” রাজীব জানায়। “কি? চাও না শান্তা তুমি এমন সুখের একটা জীবন?”
শান্তা অনেকক্ষণ চুপ করে থাকে। চোখ বুজে দৃঢ় ভাবে নিজের মনটাকে স্থির করে নেয়। তারপর জবাব দেয়; “হ্যাঁ চাই…….”

More বাংলা চটি গল্প

Leave a Comment