প্রতিশোধ (পর্ব-৫) – অফিসে চুদার গল্প

লেখক – সত্যকাম+বিচিত্রবীর্য

প্রতিশোধ

( পঞ্চম পর্ব )
—————————

সোমবার সকাল সাড়ে সাতটা । রবির ঘুম ভাঙলেও ববিতা আর আখতারের ঘুম ভাঙেনি। তারা এখনো মড়ার মতো ঘুমাচ্ছে । অন্য দিন হলে ববিতা রবির থেকে আগে ঘুম থেকে উঠে যেত , আজ তার ব্যাতিক্রম হলো ।

রবি ঘুম থেকে উঠে দেখে তার পাশে তার মা নেই । ধিরে ধিরে সব মনে পড়লো তার । কিভাবে আখতার ববিতাকে সোনার আংটি দিয়ে প্রোপজ করেছিল । তারপর ছুড়ি দিয়ে হাত কাটার ভয় দেখিয়ে মায়ের মুখ থেকে ভালোবাসি শুনেছিল । তারপর ববিতা চুমু খেতে খেতে ঠেলতে ঠেলতে আখতারকে ঘরে নিয়ে গেছিল । রবির সব মনে পড়তে মুখে একটা হাসি দেখা দিল । রবি খাট থেকে উঠে আখতারের ঘরে গেল ।

রবি আখতারের ঘরে গিয়ে দেখে , খাটে ববিতা আখতারের বুকে মাথা দিয়ে ঘুমিয়ে আছে । আর আখতার দুই হাত দিয়ে ববিতাকে জড়িয়ে ধরে ঘুমিয়ে আছে । মোটা চাদর থেকে শুধু তাদের মাথা দুটো বেড়িয়ে আছে ।

ববিতার মুখে একটা তৃপ্তির আভাস আছে । মুখটা যেন এক রাতের মধ্যে কয়েকশো গুন বেশি সুন্দর হয়ে গেছে । রবি মায়ের এই তৃপ্তিময় মুখ দেখে বুঝলো কাল রাতে আখতারের কাছে বেশ ভালো রকম সুখ পেয়েছে । মায়ের মুখ দেখে রবির মুখের হাসি আরো বেড়ে গেল। এবার যেন সেটা অন্তর থেকে বার হচ্ছে ।

গায়ে হাত দিয়ে মাকে ডাকলো রবি “ ওমা ! ওঠো । সকাল হয়ে গেছে । সাড়ে সাতটা বেজে গেছে যে। „

“ উমমম „ বলে ববিতা চোখ খুললো “ কটা বাজে ? „ আখতারের বুকে মাথা দিয়ে তাকে জড়িয়ে ধরে ঘুম জড়ানো গলায় বললো ববিতা ।

“ সাড়ে সাতটা বেজে গেছে । „

“ সাড়ে সাতটা বাজে !!!!!! কি আশ্চর্য ! „ বলে উঠতে যাবে দেখে , আখতার পাশে শুয়ে আছে । তৎক্ষণাৎ সব মনে পড়ে যায় তার । রবির সামনে একটু লজ্জা পায় ববিতা ।

“ তুই বাইরে যা । আমি আসছি। „ ঘরে চেয়ে দেখে একদিকে তার ব্লাউজ , একদিকে ব্রা , শাড়িটা খাটের ধারে । আরো লজ্জা পায় ববিতা । জীবনে প্রথম শারীরিক সুখ পেয়েছে সে ।

রবি ঘর থেকে চলে যেতে , ববিতা চাদরটা গা থেকে সড়িয়ে রাখলো । পুরো উলঙ্গ তারা দুজন । আর আখতারের দিকে তাকিয়ে দেখলো তার ধোন দাড়িয়ে তালগাছ হয়ে আছে। সকালে ছেলেদের হয় এরকম ।

“ এই ! ওঠো । পড়তে বসো । এবছর মাধ্যমিক পরিক্ষা তোমাদের । „ বলে উঠে পড়লো ববিতা । আর নিজের ব্রা , শায়া পড়তে শুরু করলো।

“ উমমমম „ বলে আখতার উঠলো আর ববিতার শাড়ি পড়া দেখতে লাগলো।

“ আমাকে না দেখে , হাত , মুখ ধুয়ে , ব্রাশ করে , পড়তে বোসো । „ মুখে হাসি নিয়ে বললো ববিতা ।

আখতার একটা হাসি দিয়ে উঠে প্যান্ট পড়তে যাবে , দেখলো বাঁড়া শক্ত হয়ে আছে।

ববিতা দেখে হেসে বললো “ টয়লেট করে এসো । নেমে যাবে । খবরদার খেচে মাল ফেলবে না । তোমাব সব মাল এখন আমার সম্পত্তি। মনে থাকে যেন ! „

আখতার হা হা হা হা হাসতে হাসতে ভাবতে লাগলো , “ এক রাতের মধ্যে এই মহিলার চরিত্র সম্পূর্ণ পাল্টে গেল কিভাবে ? কাল পর্যন্ত যে ঢেকে ঢুকে চলতো । নিজেকে লুকিয়ে রাখতো , আজ হঠাৎ নিজেকে উজাড় করে দিচ্ছে কিভাবে ? „

উত্তর সে পেলো না । তাই , প্যান্ট পড়ে চলে গেল বাথরুমে । তখন বাথরুমে রবি। “ এ ভাই বাইরে বেরো । „

“ আসছি। „ বলে কিছুক্ষণ পর বাইরে বার বলো। “ কাল সারারাত আমার মায়ের সাথে থেকে এখন আমাকে ভাই ডাকাছিস „

আখতার হেসে ফেললো “ তাহলে কি বলে ডাকবো ? খোকা ? বেটা ? „

“ শুধু নাম ধরেই ডাকবি। „ বলে রবি হাসতে হাসতে ব্রাশ করতে চলে গেল।

আখতার ও হাসতে হাসতে বাথরুমে ঢুকে ছড়ছড় করে মুততে শুরু করলো। পেশাব করা শেষ হলে তার ধোন হাল্কা নেমে গেল ।

বাথরুম থেকে বাইরে এসে দেখে ববিতা সকালের ব্রেকফাস্ট বানাতে ব্যাস্ত । সে ব্রাশ করার পর বাই খাতা নিয়ে ডাইনিং টেবিলে বসে অঙ্ক করতে শুরু করলো।

অঙ্ক তো পরে হবে আগে ববিতা কে দেখা জরুরি। যে মহিলা কে কাল রাতে চুদেছে তাকে দেখবে না ? তা কখনো হয় নাকি ! কিন্তু অসুবিধা হলো ববিতাকে দেখতে দেখতে তার ধোন আবার দাড়িয়ে পড়লো। রুটি রান্না করতে করতে ববিতার ওই ব্লাউজে ঢাকা বিশাল কোমল দুধ দেখে আখতার মনে মনে বলে “ এই সেই দুধ যা কাল রাতে খামচিয়েছে । এই সেই পাছা যা কাল রাতে চটকেছে । আর এই সেই নাভি , ঠোট যা কাল রাতে চুষেছে । „

ববিতা আখতারের দৃষ্টি দেখে লজ্জা পেয়ে বলে “ কি দেখছো তুমি ? „

“ তোমাকে ! দেখো না ? তোমাকে দেখেই আবার বাঁড়া আবার দাড়িয়ে গেছে । তুমি তো আবার হাত মারতে বারন করলে , কিছু করো না। „ মনে মনে ববিতাকে নিজের পোষা মাগী বানিয়ে রাখতে চায় আখতার ।

“ দাড়াও ! রুটি তরকারি করে নি । তারপর করছি কিছু। „ হাসতে হাসতে বললো ববিতা।

প্রায় এক ঘন্টা পর ববিতার রান্না হয়ে গেলে , সে রবিকে ডাক দিল খেয়ে নেওয়ার জন্য “ রবি আয় ! ব্রেকফাস্ট করে নে। নটা বাজতে যায়। স্কুল যেতে দেরি হয়ে যাবে। „

“ আসছি „ বলে দশ মিনিট পর এলো রবি।

যখন সে ডাইনিং টেবিলে এলো তখন আশেপাশে ববিতা নেই দেখে টেবিলে বসা আখতার কে জিজ্ঞেস করলো “ মা কোথায় রে ? „

আখতার আঙুল দিয়ে টেবিলের নীচে দেখালো ।

রবি বুঝতে পারলো না। টেবিলের নীচে ওর মা কি করবে ? তাই সে কৌতুহলী হয়ে দেখতে এলো ।

টেবিলের কাছে এসে দেখে ওর মা ববিতা পরম তৃপ্তি করে , চোখ বন্ধ করে আখতারের বিশাল মোটা কালো ধোন চাটছে । ববিতা হাটুতে ভর করে দাড়িয়ে আছে , আচল পড়ে আছে নীচে । বিশাল দুই স্তন আখতারের থাইয়ের উপর রাখা আছে , এতে করে ববিতার বিশাল দুধ দুটো ব্রা , ব্লাউজ থেকে অনেক বেরিয়ে আছে । তার দুধের খাজ বিশাল। ববিতা এক হাত দিয়ে আখাতরের মোটা ধোন ধরে চাটছে । আর এক হাতের আঙুল দিয়ে আখতারের বিচি দুটো নিয়ে খেলছে । ববিতার জিভের লালাতে আখতারের ধোন মাখামাখি। রবি দেখলো ববিতার মুখে এক পরম শান্তি আছে । মুখটাতে যেন পৃথিবীর সব সুখ একজায়গায় এসে জড়ো হয়েছে। আখতারের ধোন চাটার ফলে স্লোপ স্লিপ শ্লিপ শ্লোপ স্লোপ স্লিপ আওয়াজ হচ্ছে ।

রবির মাথাটা ঝিমঝিম করে উঠলো আর মিচকে হাসলো । হাসতে হাসতে আখতারের সামনের চেয়ারে বসে পড়লো। ওখানে ওর জন্য রুটি তরকারি রেখে দিয়েছিল ববিতা। রবি হাত ধুয়ে সেটা খেতে বসলো।

“ আজকে কিন্তু বেশ কঠিন কয়েকটা অঙ্ক বাড়ির কাজের জন্য দিয়েছিল। করেছিস ? „

“ সেগুলোই করছি । „ বলে আখতার হাতে থাকা খাতা আর একটা অসমাপ্ত অঙ্ক দেখিয়ে দিল ।

“ অঙ্ক করছিস ? নাকি মজা নিচ্ছিস ? „

“ আমি অঙ্কই করছি । তোর মা আমার ধোন চুষছে । „ বলে একটা হাসি দিল আখতার।

কয়েক মিনিট পর আখতার তার অসমাপ্ত অঙ্ক শেষ করে রবির দিকে খাতা বাড়িয়ে বললো “ দেখ । „

রবি অঙ্কটা নিয়ে খেতে খেতে দেখতে লাগলো। যখন মুখ তুললো তখন দেখলো আখতার টেবিলের গায়ে মাথা হেলিয়ে দিয়েছে। তার হাত টেবিলের নিচে। মুখ হা করে খোলা।

আখতারের ধোন বিচি কিছুক্ষণ চাটার পর সেটা চোষা শুরু করে ববিতা। এই চোষনের পরম সুখে আখতার মুখ হা করে মাথা হেলিয়ে দেয় চেয়ারে । আর দুই হাত দিয়ে ববিতার মাথা ধরে মুখ চোদা দিতে থাকে। বলা ভালো ববিতা মুখ চোদা দিতে থাকে আখতারকে ।

প্রায় দশ মিনিট পর আখতারের মুখ আরো হা হয়ে যায়। আসছে আসছে বলে মাল ছেড়ে দেয় আখতার। ববিতা সেটা পরম তৃপ্তি করে খেয়ে নিয়ে টেবিল এর তলা থেকে বার হলো।

টেবিলের তলা থেকে বার হয়ে ববিতা রবির দিকে তাকিয়ে দেখলো সে মিচকে হাসছে। “ কি হাসছিস কেন ? „ শাড়ি ঠিক করতে করতে লজ্জা মাখা গলায় বললো ববিতা।

“ না । কিছু না। আমার খাওয়া হয়ে গেছে । এবার স্নান করে স্কুল যাই। তুই যাবি তো নাকি ? „

“ হ্যাঁ ! যাবো । „ বলে আখতারও প্যান্ট পড়ে উঠে পড়লো।

স্নান করে খেয়ে দেয়ে দুজনেই স্কুলে চলে গেল।

দুপুরে স্নান করে যখন ভেজা কাপড় ছাদে মেলে দিতে এলো ববিতা তখন ত্রিয়াদির সাথে দেখা । রোজই দেখা হয়। সেও স্নান করে কাপড় মেলতে আসে। তারপর চলে দুই বন্ধুর আড্ডা বিকাল পর্যন্ত। যতক্ষণ না রাজকুমারের বাবা অফিস থেকে আর রবি স্কুল থেকে ফেরে ততক্ষণ।

ববিতার মুখ দেখে বেশ দুষ্টুমির সুরে ত্রিয়াদি জিজ্ঞেস করলো “ আজ এতো খুশি খুশি ভাব । কি হলো তোর ? „

ববিতা লজ্জা পেল “ না । কিছু না । „

“ আমার কাছে লুকিয়ে রাখছিস ? তোর মুখে আজকে এক আলাদা সুখ , হাসি লেগে আছে । এই মুখে তৃপ্তি আছে , শান্তি আছে । যেকেউ দেখে বলে দিতে পারবে । কাল পর্যন্ত কিন্তু এটা ছিল না। নতুন কেউ এসেছে নাকি জীবনে ? „ কোমড়ে হাত দিয়ে শাসন করার ভঙ্গিতে বললো ত্রিয়াদি।

সত্যি ত্রিয়াদির কাছে লুকানোর কোন মানেই হয় না। ববিতা তো ত্রিয়াদির অনেক কিছু জানে যা অন্য কেউ জানেই না। “ শুনবে ? „

“ শোনার জন্যই তো জিজ্ঞেস করছি রে হাদারাম । „ ববিতাকে একটা ঠেলা দিয়ে জিজ্ঞেস করলো ত্রিয়াদি। “ নতুন কেউ এসছে নাকি জীবনে ? „

“ তাহলে তোমার ঘরে চলো । চা খেতে খেতে বলবো । „ বলে হেসে দিল ববিতা। সাথে লজ্জাও পেলো বেশ।

“ চল তাড়াতাড়ি। „ বলে আলতা পায়ে নিচে দৌড় দিল চঞ্চল ত্রিয়াদি । শোনার জন্য অপেক্ষা করতে একদম রাজি নয় ত্রিয়াদি। ত্রিয়াদির পিছন পিছন ববিতাও এলো ।

ত্রিয়াদির ঘরে ঢুকতেই , ত্রিয়াদির তিন বছরের ছোট্ট রাজকুমার “ ভোউ !!!! „ করে উঠলো ভয় দেখানোর জন্য । ত্রিয়াদি ভয় পাওয়ার অভিনয় করলো । আর ধরে ফেললো রাজকুমারকে । রাজকুমারকে ধরে তার মুখে , গালে , কপালে অজস্র চুমুতে ভরিয়ে দিল ত্রিয়াদি। আর রাজকুমার খিলখিলিয়ে হেসে উঠলো ।

“ দেখো ! মাসি এসছে । „

“ মাসি !!!! „ বলে ববিতাকে জড়িয়ে ধরলো রাজকুমার । রাজকুমারকে যখনই জড়িয়ে ধরে তখনই ববিতার মনে হয় “ ইসসসস ! আমার যদি এরকম একটা ছোট্ট আদুরে সন্তান থাকতো !!! জীবনটা অনেক সুন্দর হয়ে যেত । „

“ তুই রাজকুমার এর সাথে খেল । আমি চা বানিয়ে আনি। „ বলে চলে গেল ত্রিয়াদি।

“ আচ্ছা দিদি ! তোমরা এতো বড়ো নাম ডাকো কি করে ? রাজকুমার !!!! „

“ সেইজন্যই তো আমরা ওর নাম ছোট করে নিয়েছি । ওর ডাক নাম রাজা কিংবা রাজু রেখেছি । „

“ রাজু , রাজা ! খুব ভালো নাম „ বলে ববিতাও রাজকুমার এর সাথে খেলতে লাগলো।

কিছুক্ষণ পর চা নিয়ে এলো ত্রিয়াদি। সাথে অজস্র বিস্কুট আর কেক।

“ এতো কে খাবে ? „

“ তুই আর আমি ! খাওয়া শুরু করলেই সব শেষ । খাওয়া শুরু কর আগে । „ বলে একটা চায়ের কাপ তুলে নিল ত্রিয়াদি।

ববিতাও একটা চায়ের কাপ তুলে তাতে ফুঁ দিয়ে এক চুমুক খেল। ত্রিয়াদি জিজ্ঞেস করলো “ বল এবার । „ রাজকুমার ততক্ষণে উঠে এদিক ওদিক দৌড়তে শুরু করেছে ।

একটা বেশ বড়ো নিশ্বাস নিয়ে ববিতা সব বলতে শুরু করলো। আখতারের নেমন্তন্ন খেতে আসা , তারপর হোস্টেল থেকে ওর বাড়িতে এসে থাকা। ভ্যালেন্টাইন ডে তে প্রোপজ আর কাল রাতের জম্পেশ চোদন ।

“ ইসসসস ! আমার তো শুনেই কুটকুটানি শুরু হয়ে গেল। আজ রাজার বাবা আসুক আমিও জমিয়ে করবো। „ বেশ ইয়ার্কির মুডে বললো ত্রিয়াদি।

“ মা ! বাবা আসলে তুমি কি করবে ? „

“ তোমার বাবা আসলে , আমি তোমার বাবাকে খেয়ে নেবো । „ বলে রাজকুমারকে কোলে তুলে নিল ত্রিয়াদি।

“ মা ! তুমি বাবাকে খাবে । „ চোখ বড়ো বড়ো করে অবাক আর ভয় মেশানো গলায় বললো রাজকুমার।

“ হ্যাঁ ! এই যেমন আমি তোমাকে খাচ্ছি । „ বলে ত্রিয়াদি রাজকুমারকে ধরে তার মুখ , কপাল , গাল , ঠোট , নাকে অজস্র চুমু খেল ।

রাজকুমার আবার খিলখিলিয়ে হেসে ফেললো “ যাও খেলো । আমি তোমার মাসির সাথে গল্প করি । „ বললো ত্রিয়াদি।

তারপর ববিতার দিকে তাকিয়ে বললো “ বাব্বা ! এতো কিছু হয়ে গেল আর তুই আমাকে কিছু বলিসও নি। „ রাজকুমার তখন অন্য দিকে দৌড় দিয়েছে।

“ বলবো কিভাবে ? কালকের আগে তো বলার মতো কিছু হয়নি। „ লজ্জিত গলায় বললো ববিতা।

“ কালকেই হয়েছে ! যা হয়েছে ভালো হয়েছে । এটা হওয়ারই ছিল। তুই সুখ পেয়েছিস এতে আমি খুব খুশি কিন্তু তোর বয়স তো ছত্রিশ আর আখতারের ষোল। ধরে রাখতে পারবি ওকে ? „ বেশ গম্ভীর গলায় বললো ত্রিয়াদি।

ববিতা হা করে তাকালো ত্রিয়াদির দিকে । “ যাবে কোথায় ও ? আমি যেতে দিলে তো যাবে !!! „

“ সে সব ঠিক আছে কিন্তু ওর এখনো বয়স কম , খুবই কম ওকে বেধে রাখার জন্য তোকেই কিছু করতে হবে । মানে শরীর ধরে রাখতে হবে। কাল থেকে আমার সাথে যেমন এক্সারসাইজ করছিস তেমনই কর। আর যদি আমার কাছে একটু নাচ শিখিস তাহলে তো আরো ভালো । „ আদেশের সুরে বললো ত্রিয়াদি। “ আসলে আমারও অনেক দিন ধরে নাচ করা হচ্ছে না। সেই কবে ছোটবেলায় নাচ করতাম। নাচ করতে ভালো লাগতো না একদমই , তবে এখন স্বাদ পাল্টেছে । „

রাজকুমার পেটে থাকার সময়ই ত্রিয়া নিজের স্কুল ছেড়ে দিয়েছে । এখন শুধু ববিতাকেই যোগব্যায়াম শেখায় আর নিজেও করে । এই যোগব্যায়াম এর জন্যেই দুই মহিলার শরীরের রূপ এখনো রাস্তার ছেলে বুড়োর বুকের রক্ত মাথায় তুলে দেয় । এই দুই মহিলার দিন একে অপরের সঙ্গ দিতে দিতেই কেটে যায় । তার উপর রাজকুমার এর দুষ্টুমি তো আছেই।

“ সত্যি ! যদি বয়স বাড়ার সাথে সাথে আখতারের পছন্দ বদলে যায়। তখন কি করবে । „ বেশ চিন্তা হচ্ছে ববিতার । কথা গুলো মনে মনে ভাবলো । আর মুখে বললো “ ত্রিয়াদি ! চিন্তা কোরো না । আখতারকে আমার কাছে রাখার জন্য আমি সবকিছু করতে রাজি আছি। „

কিছুক্ষণ পর চিন্তিত মুখে ত্রিয়াদি বললো “ আমি জানি তোর জীবনে অনেক দিন পর সুখ ফিরে এসছে । এতে আমি খুব খুশি। আমি চাই না সেই সুখ চলে যাক । আখতারের কথা যদি অমিত জানতে পারে , তাহলে কি হবে কিছু ভেবেছিস ? „

“ আমি ডিভোর্স নেবো । „ দৃঢ় গলায় বললো ববিতা।

“ অমিত দেবে ডিভোর্স ? তোর মনে হচ্ছে !!! „

“ আমি নিয়েই ছাড়বো । যেকোন ভাবে। „

“ যা করিস ! সাবধানে করিস । আমার মাথায় কিছু আসছে না ভাই । „

ঠিক এই সময় কিছু একটা ভাঙার আওয়াজ এলো । দুজনেই দৌড়ে গিয়ে দেখে কিচেনে একটা খালি বয়াম ভেঙে পড়ে আছে আর রাজকুমার কাচুমাচু মুখ করে দাড়িয়ে আছে ।

“ কি করতে তুমি এখানে এসেছো ? আর ভাঙলে কেন এটা ? „ ভুরু কুচকে রাগী গলায় বললো ত্রিয়াদি।

“ আমি চিনি খেতে এসেছিলাম। „ মাথা নিচু করে কাচুমাচু হয়ে ভয় পাওয়ার গলায় বললো রাজকুমার ।

“ চুপটি করে দাড়িয়ে থাকো ওখানে। কোথাও কাটেনি তো তোমার ? „

“ না । „ বললো রাজকুমার ।

“ একদম বাবার মতো হয়েছো তুমি । „ রাজকুমারকে বলে ত্রিয়াদি ।

আর ববিতাকে উদ্দেশ্য করে বলে “ ওর বাবাও ছোটবেলায় খুব চিনি খেত , আর সারা বাড়ি ভাঙচুর করতো । তার ছেলে কি শান্তিতে থাকবে কখনো । ওর বাবা যেমন ছোটবেলায় আমাকে জ্বালিয়ে মেরেছে এখন তার ছেলেও আমাকে জ্বালিয়ে মারছে । এরা দুজন আমার জীবন নষ্ট করে দিল । „ মাতৃসুলভ রাগে গজগজ করতে করতে ভাঙা কাচ সাবধানে তুলতে লাগলো ত্রিয়াদি ।

“ আচ্ছা ! আমি আসি ! ত্রিয়াদি । „ ত্রিয়াদির কথা শুনতে শুনতে হেসে ফেলে ববিতা।

“ হ্যাঁ আয় । আর মনে থাকে যেন নাচের কথা। „

ববিতা ঘর থেকে চলে আসতে আসতে শুনতে পায় ত্রিয়াদি এখনো রাজকুমার আর ওর বাবাকে শাপশাপান্ত করছে ।

ঘরে এসে সত্যি চিন্তায় পড়লো ববিতা। “ ভবিষ্যৎ কি ? কি লেখা আছে কপালে ? „ খুব ভয় হচ্ছে । অমিতকে খুব ভয় পাচ্ছে ববিতা । “ সাহস করে ডিভোর্স নিতেই হবে । স্বাধীন হতে হবে রবি আর আমাকে । আর এই পরাধীনতা থেকে মুক্তি দিতে পারে কেবল মাত্র আখতার !!!!! „ মনে মনে সব হিসাব মিলিয়ে নিচ্ছে ববিতা।

এদিকে আখতার খুব খুশি । কাল রাতে ববিতাকে চুদেছে সে। তার গুদ , দুধ , শরীরের স্বাদ এখনো জিভে লেগে আছে । টিফিন ব্রেকে আখতার বলেই ফেললো “ এরকম মাল চুদেও শান্তি। তোকে যে কি বলে ধন্যবাদ দেবো ভেবে পাচ্ছি না । „

“ ধন্যবাদ আমি তোকে দেবো , যদি তুই আমার মায়ের সাথে থাকিস সারাজীবন !!!!! „

“ আগেও বলেছি , তোর মা কে বিয়ে করবো আমি । „ বেশ ইয়ার্কির ছলে বলে আখতার।

“ ওসব মুখের কথা । যদি তুই সত্যি আমার মাকে বিয়ে করিস , তাহলে আমি তোর কাছে চিরঋণী হয়ে থাকবো । „ ভবিষ্যতের ভয় ধরা পড়ে রবির গলায় তবে আখতার সেটা ধরতে পারে না ।

আখতার চুপ করে যায়। “ আমি তো শুধু ববিতাকে চুদতে চেয়েছিলাম , যদি ববিতা বিধবা হতো , তাহলে বিয়ের কথা ভাবা যেত । কিন্তু ওর বাবা বেচেঁ আছে এখনো । তাহলে কারন কি ? „

স্কুল শেষে দুজনে বাড়ি ফিরে ডোরবেল বাজালো ববিতা দরজা খুলেই আখতারকে জড়িয়ে ধরে ঠোটে ঠোট দিয়ে চুমু খেল । “ এসো ভেতরে । „

আখতার ও রবি ঘরে এলো । ববিতার এমন আচরণে বেশ খুশি হলো আখতার। মনে মনে ভাবলো “ এইতো ! অলরেডি পোষ মানানো মাগীতে পরিনত হয়ে গেছে ববিতা । ধিরে ধিরে আরো পোষ মানাতে হবে। „

রাতে খাওয়ার সময় রবি বললো “ মা তুমি আর আখতার আজকে আমার সাথে ঘুমাবে । „

“ আমি আখতারের সাথে ঘুমাচ্ছি বলে ! রাগ করলি নাকি তুই ? „ জিজ্ঞেস করলো ববিতা।

“ না , না , সেইজন্য না। তোমাদের দুজনের সাথে কিছু কথা আছে। তবে এখন না , রাতে ঘুমানোর সময় বলবো । „ ববিতাকে আশ্বস্ত করে বললো রবি ।

আখতার মনে মনে ভাবছে “ ইসসসস ববিতাকে চুদতে পারবেনা আজ । তবে কি এমন কথা থাকতে পারে রবির ? „ এইসব ভাবতে লাগলো। তবে মুখে কিছু বললো না আখতার।

রাতের খাবার খেয়ে যখন সবাই একসাথে রবির ঘরে এসে বসলো তখন রাত দশটা বাজে। রবি আর আখতার দুই পাশে আর মাঝখানে ববিতা ঘুমাবে ।

আখতার আর রবি পড়ে আছে হাফ প্যান্ট আর জামা। ববিতা রাতে ঘুমানোর আগে ব্রা প্যান্টি খুলে ঘুমায়। এতে আরাম হয় ঘুমিয়ে। তাই সে বাথরুম থেকে ব্রা প্যান্টি খুলে শুধু শায়া ব্লাউজ আর শাড়ি পড়ে খাটে এসে বসলো ।

“ আখতার , তোকে আজ যেটা বলবো , সেটা আমাদের পারিবারের ইতিহাস বা বলা যায় দুঃস্বপ্ন। „ রবি বলা শুরু করলো ।

রবির এই কথাগুলো শুনে ববিতা ভয় পাওয়া চোখে রবির দিকে তাকালো । আখতার শোনার জন্য কান খাড়া করে রইলো । ববিতার এই দৃষ্টি দেখে রবি বললো “ মা ! আমার মনে আখতারের এইসব জানা উচিত । না জানালে হয়তো , ওর সাথে আমরা অন্যায় করবো । „

“ আমারও দুপুর থেকে মনে হচ্ছে ওকে এইসব জানিয়ে দেওয়াই ভালো । „ ববিতা সম্মতির সুরে বললো ।

এদিকে আখতারের অবস্থা খারাপ। “ কি এমন কথা , যা আমাকে না বললে অন্যায় হবে ? „ মনে মনে বললো কথা গুলো। কিন্তু মুখে চিন্তার ছাপ স্পষ্ট।

রবি শুরু করলো “ আমার যেদিন থেকে জ্ঞান হয়েছে , সেইদিন থেকে আমি দেখে এসছি আমার বাবা আমার মায়ের উপর অত্যাচার করে । মদ খেয়ে আমার মাকে মারে পর্যন্ত। আর সেইসব দেখেই আমার এই রাগী স্বভাবের উৎপত্তি। আমিও বাবাকে খুব ভয় পেতাম। এইভাবেই চলছিল , কিন্তু পাচ বছর আগে একটা ঘটনা ঘটেছিল , যেটার জন্য আমি বাবাকে কখনো ক্ষমা করবো না। „

পাচ বছর আগের কথা শুনেই ববিতার গায়ে কাটা দিয়ে উঠলো। সেই কালো রাত কিভাবে ভুলবে সে ?

“ কি হয়েছিল পাচ বছর আগে ? „ আখতার আর কৌতুহল দমন করতে পারছে না।

“ সেটাই তো বলছি । শান্তিতে শোন , তোর সব কৌতূহল মিটে যাবে । „ আখতারের কৌতূহল দমন করার জন্য বললো রবি ।

“ সেদিন ছিল ভাইফোটা । আমার কোন নিজের বোন নেই , জানিস তুই । আছে এক মামাতো বোন আর মামাতো ভাই । তার কাছেই আমি তখন ভাইফোটা নিতাম । সেদিন ও গেলাম ভাইফোটা নিতে , আমার মামাতো বোন তার নিজের ভাইকে আর আমাকে ভাইফোটা দিল। তখন আমার মনে হলো আমার যদি একটা বোন থাকতো । „ এতোটা বলে থামলো রবি। গলা খুসখুস করছে।

“ সেদিন রাতে মামা আর বাবা খুব মদ খেলো। দুজন যখনই এক হয় তখনই মদ খায়। „ পাশে রাখা জলের বোতল থেকে জল খেয়ে বললো রবি ।

“ রাতে মামার বাড়িতে থাকলাম না। বাড়ি চলে এলাম । তখন প্রায় রাত একটা বাজে। বাড়িতে এসে বাবা ওই বাইরের সোফায় বসলো। আমি তখন গিয়ে বাবাকে নিজের মনের কথা বললাম —- বাবা আমার বোন নেই কেন ? „

“ উমমমম । „ বাবা তখন মদের নেশায় ।

“ আমি বাবার পাশে বসলাম —– বাবা আমার একটা বোন চাই। আমার কোন বোন নেই কেন ? „

——- বাবা কি বুঝলো ! আমি জানি না । বাবা হঠাৎ উঠে আমাকে মারতে শুরু করলো। মা এসে বাধা দিলে , মাকেও মারতে শুরু করলো আর বললো —– “ যতো বড়ো মুখ নয় তত বড় কথা। আমাকে বাজা বলছিস তুই „ বলে আমাকে ঠেলে দিল আমার কপাল গিয়ে লাগলো টেবিলের কানায়। খুব ব্যাথা হলো। মাথাটা ভারী হয়ে গেল।

আখতার ববিতা দুজনেই খাটের উপর বসে। কারোর মুখে কথা নেই। আখতার ভাবছে “ এ কোথায় এ এসে পড়লাম আমি। „

এদিকে রবির মুখে কথা শুনতে শুনতে , ববিতা কাদতে শুরু করছে , চোখ দিয়ে জলের বন্যা বইছে । রবি তখন নিজের বা কপালের উপরের চুল সরিয়ে দেখালো । আখতার দেখলো , সেখানে বেশ বড়ো একটা কাটার দাগ। চুল দিয়ে ঢাকা থাকার জন্য এতদিন দেখতে পাইনি ।

——- আমি তখন দশ বছরের বাচ্চা। আমি অজ্ঞান হয়ে গেলাম। অজ্ঞান হওয়ার আগে দেখলাম — বাবা মাকে টেনে নিয়ে ঘরে যাচ্ছে। তারপর আর কিছু মনে নেই। যখন জ্ঞান ফিরলো তখন দেখি আমি হসপিটালে। মাঝের ঘটনা তুই মায়ের কাছে শোন । আমি জানি পরের ঘটনা । মা আমাকে বলেছিল। তবে মা ভালো বলতে পারবে ।

ববিতার তখন গলা দলা পাকিয়ে আছে , ভেজা গলায় কান্না চোখে নিয়ে বললো “ আমাকে রবির বাবা টেনে নিয়ে যাচ্ছিল ঘরে। ধর্ষণ করবে বলে। আমি দূর থেকেই দেখতে পেলাম রবির কপাল কেটে রক্ত বার হচ্ছে । আর রবি উঠছে না। আমি রবির বাবাকে ধাক্কা দিয়ে খাটে ফেলে দিলাম। মদের নেশার জন্য অমিত খাটে পড়েই ঘুমিয়ে গেল আর উঠলো না। „

—–আমি রবির কাছে এসে দেখি চারিদিকে শুধু রক্ত। আমি কি করবো বুঝতে পারছিলাম না । সঙ্গে সঙ্গে নিচে গিয়ে ত্রিয়াদির দরজায় ধাক্কা দিয়ে ডাকলাম। সূর্য খালি গায়ে একটা হাফ প্যান্ট পড়ে দরজা খুলে জিজ্ঞেস করে “ কি হয়েছে মাসি ? কি হয়েছে তোমার ? কাদছো কেন ? „ বলতে বলতে ববিতা আখতারের বুকে মুখ রাখলো ।

—–আমার মুখ থেকে কোন কথা বার হচ্ছিল না । আমি কোনরকমে আঙুল দিয়ে উপরে আমাদের ঘরের দিকে দেখালাম ।

—–সূর্য দৌড়তে দৌড়তে উপরে এসে , রবিকে কোলে তুলে নিয়ে নিচে নামলো ততক্ষণে ত্রিয়াদি ঘর থেকে শাড়ি পড়ে বেরিয়ে এসছে কোনরকমে । আমাকে শান্ত করার চেষ্টা করছে । ত্রিয়াদি কে দেখে সূর্য বললো “ মা একটা গেঞ্জি আর গাড়ির চাবিটা আনো । „

—–“ ত্রিয়াদি আনলো । আমরা তিনজন রবিকে ধরে গাড়িতে তুললাম । আমার বোধ বুদ্ধি লোপ পেয়েছে তখন । কোনরকমে রবির মাথায় কাপড় দিয়ে রক্ত বন্ধ করার চেষ্টা করছিলাম আমি আর ত্রিয়াদি। ঠিক সময়ে হসপিটালে পৌছে চিকিৎসা না করালে , রবি বাঁচতো না । যদি সূর্য আর ত্রিয়াদি না থাকতো তবে আমি রবি কে হারিয়ে ফেলতাম । „ বলে আখতারের বুকে মাথা রেখে ফুপিয়ে ফুপিয়ে কাদতে লাগলো ।

আখতার ববিতার এই আচমকা বুকে এসে পড়ায় টাল সামলাতে না পেরে খাটে শুয়ে পড়ে। ববিতা তখোনো কাদছে ।

রবি বসে আছে মায়ের দিকে তাকিয়ে , মুখ তার রক্ত শুন্য “ তখন আমার দশ বছর বয়স আখতার। আমি একটা বাচ্চা। আমি তো শুধু একটা বোন চেয়েছিলাম । আমাকে আর একটু হলে মেরেই ফেলতো । তুই জানিস না মায়ের সাথে কি কি করেছে আমার বাবা । „

এবার ববিতা আখতারের বুকে মুখ রেখে বলতে শুরু করে “ আমি তখন সবে বিএ পাস করেছি। আমার বাবা মা আমার বিয়ে ঠিক করে দিল এই পশুটার সাথে । ওর অনেক টাকা আছে আর সাথে পৈতৃক সম্পত্তি অগাধ। আর আমার বাবা মা ভেবেছিল যদি মেয়ে হাতছাড়া হয়ে যায় তাই বিএ পাস করেই বিয়ে দিয়ে দিল। „ বলতে বলতে কেঁদে দিল ফের ।

——–বিয়ের দিন আমি ভেবে নিয়েছিলাম আমার নতুন জীবন শুরু। সংসার করবো , সন্তান হবে , দিন কেটে যাবে আমার। কিন্তু তখনো আমি অমিতের চরিত্র জানি না। বাসর রাতে এসে ঝাপিয়ে পড়লো আমার উপর। আগে থেকেই মদ খেয়েছিল সে। আমাকে সেই রাতে ধর্ষণ করে জন্মদিয়েছিল রবিকে।

—– ও আমার সাথে যখনই মিলিত হতো তখনই আমি খুব ব্যাথা পেতাম । সুখ কখনো পাইনি। তার উপর মারধর তো ছিলই ।

এবার রবি শুরু করলো। “ আখতার তুই একমাত্র আমার মাকে সুখ দিয়েছিস। আমি যখন রবিবার তোকে দেখি তুই মায়ের দিকে তাকিয়ে আছিস । সেদিনই মনে মনে পাচ বছর আগের ঘটনার বদলার আইডিয়া আসে । মনে আছে জঙ্গলে আমি তোর বীর্যের পরিমাণ দেখতে চেয়েছিলাম। কারন এই বয়সের ছেলেদের বীর্যে বাচ্চা নাও হতে পারে তাই আমি তোর বীর্য দেখতে চেয়েছিলাম। „

“ এসব যদি আগে বলতিস , তবে তোর বাড়িতে ভুল করেও পা ফেলতাম না আমি। „ মনে মনে বেশ ভয় পায় আখতার। “ যদি অমিত জানতে পারে আমি তার স্ত্রীকে চুদেছি , তখন কি করবে অমিত ? „

“ মা ! আমি বাবার প্রতি রাগের জন্য আখতারের কাছে তোমাকে বিলিয়ে দিয়েছি। তুমি কি রাগ করেছো ? তোমার বিছানায় বাবাকে দেখলে আমার রাগ হয় কিন্তু আখতারকে দেখলে রাগ হয় না। হয়তো আমি আখতারকে কখনো বাবা বলে ডাকবো না , তবে বাবার জায়গায় মেনে নেবো । বাবার কাছ থেকে তোমাকে দুরে সরিয়ে , ডিভোর্স করিয়ে দেওয়াটাই আমার প্রতিশোধ । আমি কি তোমার জীবনে আখতারকে এনে কিছু ভুল করেছি মা ? „

“ একদম না । তুই একদম ঠিক করেছিস। আমি অমিত কে ডিভোর্স দেবো । ডিভোর্স দিয়ে আখতারের সাথেই সংসার করবো । „ বলে আখতারকে আরো জড়িয়ে ধরলো ববিতা।

আখতার এবার উঠে বসলো । সাথে ববিতাও। আখতারের তখন মাথায় একটাই কথা ঘুরছে “ এ কোথায় এলাম আমি ? আমি তো এতদিন ভাবছিলাম মা ছেলে আমার হাতের পুতুল , এখন তো দেখছি আমি এদের দুজনের হাতের পুতুল । কোন প্রতিশোধ এর মাঝে এসে পড়লাম আমি ? „

চলবে —————————

Leave a Comment