বিয়ে নামের সাইনবোর্ড। পর্ব – শালী দুলাভাইর খেলা (৭) | BanglaChotikahini

হে, ধর্ষনই তো করেছে আমাকে তোর জামাই, আমার কোন কথা না শুনে সারারাত যেভাবে করলো সেটা একেবারে ধর্ষন।

তাহলে যাবি নাকি গো আপা থানায়, ধর্ষন মামলা করতে? জবিন কামুক সুরে বলল

মামলা তো করবই তোর এই বদমাশটার উপর, জেলের ঢোকাবো। আর এই সুযোগে শালী দুলাভাইর খেলা আরো জমে উঠবে তাই না? দুলাভাইয়ের কাছে সারা রাত কাটানোর সুযোগ খুজচিস বুঝি?

শিপু ভাইয়ের দিকে তাকিয়ে কামুক সুরে আপা বললো

না গো না, তোমাকে জেলে পাঠালে কে আমাকে এভাবে ধর্ষন করবে, আমি চাই প্রতিটি রাতে তুমি আমাকে ইচ্ছে মতো ধর্ষন করো, আমি যে রোজ রাতে তোমার হাতের ধর্ষন চাই, তোমার ধর্ষন চাই, তুমি না থাকলে কে আমাকে তুলে নিয়ে বিছানায় ধর্ষন করবে, প্রতিটি রাতে আমি তোমার ধর্ষনের শিকার হতে চাই, রোজ রাতে তোমার বিছানায় তোমার কাছে ধর্ষিত হয়ে আমি ধর্ষিতা হব, এই ধর্ষন যে সুখের ধর্ষন, এই ধর্ষনে আমি বার বার ধর্ষিতা হতে চাই।

বাহ্ বাহ্ কি সুন্দর ডায়ালগ দিলি গো আপা। খুব ধর্ষন খাওয়ার শখ বুঝি তোর? এতো ধর্ষন নিতে পারবি তো? জবিন বললো।

কেন পারবো না, কাল রাতে এই বদমাশটার নেইনি?

তাই, তাহলে তো একবার দেখতে হবে। আমার কয়েকটা ফ্রেন্ড আছে, খুব ঝানু খেলোয়াড়, একদিন দাওয়াত করে আনবো নাকি গো ওদের, মাই ডিয়ার সেক্সবম্ব আপা।

আসতে বল না একদিন কয়েকটাকে, দেখি কেমন মর্দমী শালা গুলার। সারা জীবনের শখ মিটিয়ে দেব একেবারে। আর তোর ফ্রেন্ডগুলা ভালো খেলোয়াড়, এটা তুই জানলি কিভাবে? আপা বললো।

ও বুঝতে পারছি, নিশ্চয়ই ওরা মাঝে মাঝে এসে খেয়ে যায়, দাওয়াত খেয়ে, খেয়েদেয়ে নিশ্চয়ই তৃপ্তির ঢেকুর তুলে সবাই। এজন্যই তো বলি আমার ছোট বোনটা এতো সেক্সি হলো কিকরে, প্রথমে মনে করেছিলাম সবই আমাদের এই জামাই বাবুর অবদান কিন্তু এখন বুঝলাম শুধু জামাই বাবু না আরো অনেকের অবদান আছে। আপা বললো জবিনকে।

মারদানি হলে এভাবেই হতে হয়। তুই তো একজনেরটাই নিতে পারছিস না।

দুলাভাই আর শিপু ভাই এতক্ষণ জবিন আর আপার কথা শুনছিলো।

শিপু ভাই জবিনের আর দুলাভাই আপার হাত ধরে টেনে নিয়ে নিজেদের কোলে বসাতে চাইলো, ওমনি আপা বলে উঠলো

আরে আরে একি করছো? হাত ছাড়ো আমার হাত ছাড়ো। অন্যের বৌয়ের গায়ে হাত দিতে নেই জানো না? জবিন ও বললো

অন্যের বৌ!!!

অবাক হয়ে শিপু আর দুলাভাই একসাথে বলে উঠল।

হাঁ, কাল রাত থেকে আমি আমার দুলাভাইয়ের বৌ। জবিন বললো শিপু ভাইকে

আর আমি আমাদের জামাই বাবুর বৌ। আপা দুলাভাইকে বলেই হাসলো।

দুলাভাইকে আমি আমার জামাই মেনে নিলাম

আর আমি আমার কাজিনের হাজব্যান্ডকে আমার জামাই মেনে নিলাম, বলেই আপা বসলো শিপু ভাইয়ের কোলে আর জবিন দুলাভাইয়ের কোলে।

জবিন আর আপা পরষ্পরের দিকে তাকিয়ে হেসে হেসে একজন আরেকজনকে লিপ কিস করল,

Thank you গো আপা, দুলাভাইকে আমার বিছানায় দেয়ার জন্য।

শাহানা আপার ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমা দিচ্ছে, আপার ঠোঁট চুষছে জবিন। দুই সুন্দরীর চুমোচুমি দেখে শিপু আর দুলাভাই হাসছে। মুখ নিচু করে চোখ তুলে আপা আর জবিন একজন আরেকজনের দিকে তাকাচ্ছে‌। শিপু আর দুলাভাই ওদের দুজনকে এগিয়ে দিল, জবিন শাহানা আপাকে জড়িয়ে ধরে ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমু খেতে শুরু করলো

ভায়রা ভাই, আমাদের বৌ দুইটা তো দেখছি আসলে লেজবিয়ান। দুলাভাই বললো

হে দুলাভাই, সেটাই তো দেখছি। শিপু বললো।

জবিন আর আপা হাসলো।

আপাকে ছেড়ে জবিন দুলাভাইয়ের গলা জড়িয়ে ধরে বললো

কেমন লাগলো তোমার নতুন বৌকে?

কেমন লেগেছে সেটা তোমাকে বলে বুঝাতে পারবো না মাই ডিয়ার শালীবৌ। তোমার মতো সুন্দরী শালীকে খেতে এতো আরাম তোমার দেহে এতো সুখ না করলে বুঝতাম না। তোমার মত সেক্সবম্ব শালীকে একবার বিছানায় পাওয়া ভাগ্যের ব্যাপার, অথচ সেই শালীই আমাকে জামাই করে নিলো, আমার বৌ হলো। আমার স্বপ্ন সত্যি হলো আজ। দুলাভাইয়ের কথা শুনেই জবিন ঠোঁটে চুমু খেলো, দুলাভাইয়ের সারা মুখে চুমুতে ভরিয়ে দিল।

শাহানা আপা হেসে হেসে লজ্জা ভরা মুখে শিপু ভাইকে জিজ্ঞেস করল

আর তোমার কেমন লাগলো গো জামাই বাবু? মাই ডিয়ার জিজু, তোমার এই জেঠালীবৌকে?

জেঠালীকে নিজের বিছানায় পাওয়া ভাগ্যের ব্যাপার, যে আবেদনময়ী জেঠালিকে নিয়ে সবসময় চিন্তা করতাম, সেই জেঠালিকে আজ বৌয়ের মতো পেলাম। কতদিন লাইট নিভিয়ে এই জেঠালিকে ভেবে ভেবে জবিনকে করেছি, জেঠালি মনে করে।

হে গো আপা, তোর জন্য আমার জামাইটা একেবারে পাগল, সবসময় তোর ফিগারের প্রশংসা করে, ওর খুব শখ ছিল তোকে খাওয়ার, অন্তত একবার হলেও। আমি যখন বুঝতে পারলাম ও তোকে পছন্দ করে, তোকে খেতে চায়, তখন একদিন আমি ওর সাথে কথা বললাম তোর ব্যপারে। শর্ত দিলাম যে, তুমি যদি শাহানা আপাকে চাও তাহলে আমাকে দুলাভাই দিতে হবে। আমার কথা শুনেই ও রাজি হয়ে গেল।

তারপর থেকেই অপেক্ষায় ছিলাম, তুই আর দুলাভাই কবে আসবি। তোকে বললে তো বিশ্বাস করবি না আপা, সবসময় আমাকে করার পরে, মাল ছাড়ার সময় জোরে জোরে শাহানা আপা আপা আপ আপাগো আমাগো আপা আপা বলে বলে মাল ঢেলে দেয়। তোর নাম মুখে না আনলে নাকি ওর ধোনটা পুরোপুরি শক্ত হয় না, আরাম পায় না, তোর নাম মুখে না আনলে মাল ছাড়ার সময় ঠাপানোর শক্তি ওর গায়ে আসে না। জোরে জোরে শাহানাআপা আপা আপা আপা চিৎকার করে করে মাল ছাড়ে ও। জবিন বললো।

শাহানা আপা শুনে লজ্জায় শিপু ভাইয়ের কাঁধে মুখ লুকিয়ে বললো

ছিঃ অসভ্য কোথাকার। বদমাশ। জেঠালিকে নিয়ে বদমাইশি চিন্তা? মজা দেখাবো এবার।

যে জেঠালির কথা ভেবে ভেবে এতো দিন বৌকে করেছো, যে জেঠালির সাথে এতো দিন কল্পনায় বদমাইশি করেছো, আজ তো সেই জেঠালির সাথে বাস্তবে সত্যি সত্যিই বদমাইশি করলে।

বদমাইশি বলছ কেন গো আপা? তোমার মত সুন্দরী বড় শালী যাদের আছে তারা সবাই তাদের বড় শালীকে বিছানায় পেতে চায়। কিন্তু কজন পায় বলো? সেক্সী বড় শালী থাকলে কোন বোন জামাই নিজেকে কন্ট্রোল করে রাখতে পারে?

আর আমার তো মনে হচ্ছে আজ আমি একটা রেকর্ড করে ফেলেছি

কি রেকর্ড? সবাই জিগ্গেস করলো

আমার বড়শালী আমার জেঠালীকে বিছানায় পেয়েছি। শুনে সবাই হেসে উঠলো

আমিই একমাত্র বোন জামাই, যে নিজের বড় শালীর সাথে জেঠালীর সাথে রাত কাটিয়েছে।

ঠিক বলেছ ভাই, বাইরে বেরুলে সবাই ওর দিকে তাকায়, দুলাভাই বললো।

শাহানা আপা শিপু ভাইয়ের কোলে বসে গলায় জড়িয়ে ধরে আছে, মাঝে মাঝে শিপুর গালে চুমু দিল। শিপু ভাই পা নাড়াতে শুরু করলো,

পা নাড়াচছো কেন

ছোট বোনের জামাইর কোলে বসবে অথচ দোল খাবেনা সেকি হয় বলেই শিপু ভাই আপার ব্লাউজ আর শাড়ির মাঝখানে খোলা পিঠে হাত বুলিয়ে দিল, পেটে হাত বুলালো।

জবিন আর দুলাভাই লিপ কিসিং করলো, জবিনের দুধে হাত বুলিয়ে দিচ্ছে দুলাভাই।

গতরাতে আমার শালীবৌ টা যা চোষা দিলোনা কি বলবো, মনে হচ্ছিল এই বুঝি মাল বেরিয়ে এলো। ধোন চোষায় আমার শালীবৌ ১ নাম্বার।

তুই ওটা মুখে নিয়ে চুষেছিস? শাহানা আপা বললো জবিনকে।

চুষেছি মানে! তোকে বলছিলাম না চেটেপুটে খাবো, চুষায় কি মজা গো আপা সেটা তুই বুঝবি না, কারন তুই তো কোনদিন ধোন মুখে নিসনি।

এতদিন হয়ে গেল তোদের বিয়ের, এতো দিন ধরে একসাথে আছিস অথচ একদিনও বেচারার ধোনটা মুখে নিলি না তুই? একদিনও আমার দুলাভাইটাকে চোষলি না, আহা বেচারা। আসলে তুই একটা পাষানী, কোন দয়া মায়া নেই, নিজের জামাইর ধোনটা পর্যন্ত মুখে নিস না। জামাইর ধোন মুখে না নেয়ার মানে কি জানিস?

না জানি না, কি মানে?

এটার মানে হলো তুই তোর জামাইকে ১০০% আপন করে নিচ্ছিস না, পুরোপুরি আপন করছিস না। কিছুটা পর মনে করিস। ধোন চুষে জামাই গ্রহণ করতে হয় গো আপা, এই ধোনটা না চুষলে জামাই গ্রহণ অসম্পূর্ণ থেকে যায়, ধোন চুষার মানেই হচ্ছে তুই তোর জামাইকে মন থেকে জামাই হিসেবে গ্রহন করছিস।

গতরাতে আমি দুলাভাইয়ের ধোনটা মুখে নিতেই যেভাবে আহ্ আহ্ করে আরাম খাচ্ছিলো বেচারা, আমার দেখে খুব খারাপ লাগছিলো, তখনই আমি বুঝলাম যে তুই কখনো ধোনটা মুখে নিস নি, কখনো আমার দুলাভাইটার ধোন চুষে দিস নি। আমার কাজিন নিজের জামাইর ধোন মুখে নেয়না ধোন চুষে দেয় না!!! আমি তো ভাবতেই পারছি না। জবিন বললো।

গতরাতে আমার ডার্লিংকেও মুখে নিস নি আমি জানি,

আরে যে মেয়ে নিজের জামাইর ধোনটাই মুখে নেয়না সেই মেয়ে অন্যেরটা কিভাবে নিবে। কাকে কি বলছি আমি, জবিন একটু রাগ করলো।

ঐ সময় হয়তো শাহানা আপা এগুলো জানতো না আর দুলাভাইও বলে নি। শিপু ভাই বললো।

জবিনের দিকে তাকিয়ে শিপু ভাই বললো

আপা যখন এখনো দুলাভাইকে মুখে নেয়নি তাহলে আপার জামাই গ্রহন অসম্পূর্ণ, তার মানে হলো আপা দুলাভাইকে মন থেকে জামাই হিসেবে গ্রহন করেনি। পুরোপুরি আপার জামাই হননি তিনি, সেজন্য আমরা তাকে ফুল দুলাভাই মনে করতে পারিনা।

তাহলে উপায়? কি করতে হবে আমাদের এখন? বিয়ে তো অনেক আগেই হয়ে গেছে আর এতো দিন ধরে একসাথে থাকতেছে, জবিন বললো।

উপায় একটাই, বিয়ে যখন অনেক আগেই হয়ে গেছে তখন আর দুলাভাইকে আপা মন থেকে পুরোপুরি মেনে নিতেই হবে। শিপু বললো।

জবিন ওর জামাইর মতলব বুঝতে পেরে দুলাভাইয়ের কাছে এসে বসলো

হুম সেটা কিভাবে? দুষ্টামি ভরা চোখে জবিন জিগ্যেস করল

আপার দিকে তাকিয়ে শিপু ভাই বললো

জামাই গ্রহণ

কি!!!!!!!! আপা চমকে উঠে বললো

জি, মাই ডিয়ার জেঠালি আপা

ধোনটা চুষে জামাই গ্রহণ করতে হবে গো জেঠালী আপা।

শিপু ভাইয়ের কথা শেষ না হতেই জবিন শাহানা আপাকে জাপটে ধরলো

এতো দিন হয়ে গেল বিয়ের অথচ এখনো তুই জামাই গ্রহণ করিস নি, একদিনও তুই আমার দুলাভাইটার ধোনটা মুখে ঢুকাস নি, একদিনও বেচারার ধোনটা চুষে দিস না, চুষে না দিয়ে দুলাভাইকে আমার পুরোপুরি দুলাভাই করিস নি। কিন্তু আজ তোকে জামাই গ্রহণ করতেই হবে, মাই ডিয়ার সেক্সি আপা।

এই কি পাগলামি করছিস,,, ছাড় আমাকে।

এই, তুমি এই খানকিটাকে ধরো তো, নিচে বসাও।

জবিনের কথা শুনে শিপু ভাই আপাকে ধরে দুলাভাইয়ের কাছে নিচে বসালো আর জবিন দুলাভাইয়ের প্যান্টটা একটু খুলে নামিয়ে দুলাভাইয়ের ধোনটা বের করে আনলো, আপার দিকে তাকিয়ে ধোন খেচলো কয়েকবার

এতো দিন ছিলে হাফ দুলাভাই, কিন্তু আজ এখনি তুমি আমার ফুল দুলাভাই হবে, বললো জবিন।

শিপু ভাই আপার হাত পিছনে নিয়ে ধরে রেখেছে।

আমি পারবো না, পারবো না বলছি প্লিজ, ছাড়ো বলছি। আপা চেঁচাচ্ছে।

জামাই গ্রহণ করে আমার দুলাভাইটাকে আপন দুলাভাই করে দে, ছেড়ে দেবো তোকে, বলেই জবিন শাহানা আপার গালে আঙ্গুল দিয়ে চেপে ধরে মুখ হা করালো, শিপু ভাই আপার মুখ নিচু করে ধোনটায় ঠোঁট ছুয়ালো, জবিন আপার মুখটা আরো নামিয়ে দুলাভাইয়ের ধোনটা মুখে ভরে দিলো‌, মাথায় চাপ দিয়ে সারা ধোনটা আপার মুখে পুরিয়ে নিলো আর দুলাভাই আরাম পেয়ে চোখ বন্ধ করে আহ আহ আহ আহ করছে। এই প্রথম দুলাভাই আপার মুখে ধোন ঢুকাতে পারলো।

জবিন দুলাভাইয়ের ধোনটার একেবারে কাছে মুখ নিয়ে দেখছে পুরো ঢুকছে কিনা। পুরোপুরি ঢুকতেই জবিন ইয়েস ইয়েস ইয়েস ইয়েস ইয়েস উই ডান ইট উই ডান ইট ইয়েস ইয়েস বলে চেঁচিয়ে উঠলো। জবিন দুলাভাইয়ের ধোনটা সরিয়ে আপার গালে চুমু দিল, thank you গো আপা thank you, এতো দিন পরে এই দুলাভাইটাকে তুই আমার আপন দুলাভাই করে দিলি। আপা এখন নিজে নিজেই চুষতে লাগলো, শিপু আর জবিন হাত সরিয়ে নিয়ে দেখছে আপার ধোন চুষা। দুলাভাই সোফায় হেলান দিয়ে আহ আহ উহ উহ উহ আহ উহ আহ আহ করছে। নিজের জামাই আরাম পাচ্ছে দেখে আপা আরো ভালো করে আরো আরাম দিয়ে দিয়ে চুষতে লাগলো। আর জবিন দুলাভাইয়ের হাত মাথার কাছে নিয়ে ধরে রাখলো, দুলাভাইয়ের মুখের দিকে তাকিয়ে জবিন দেখছে দুলাভাই কত সুখ পাচ্ছে

This content appeared first on new sex story Bangla choti golpo

চুষ গো আপা চুষ ভালো করে চুষ ইচ্ছে মতো চুষে দে। চুষে চুষে তোর জামাইকে আরাম দে, চুষে চুষে আমার দুলাভাইটাকে সুখ দে। এটা শুধু তোর শুধু তুই চুষবি, এই ধোনটা শুধু তুই খাবি।

চেয়ে দেখ আমার দুলাভাই কত আরাম পাচ্ছে কত সুখ পাচ্ছে তোর মুখ থেকে। অথচ এই আরাম আর সুখ থেকে আমার দুলাভাইকে এতো দিন তুই বঞ্চিত করে রেখেছিলি‌।

আজ চোষ গো আপা চোষ ভালো করে চোষ খায়েশ মিটিয়ে চোষ। এতো দিন না চোষে দুলাভাইয়ের কাছে তোর যত ঋণ ছিল আজ সব সুদে আসলে মিটিয়ে দে গো আপা

দুলাভাই শক্তিহীন হয়ে পড়ে আছে চুপচাপ

চোষে চোষে তোর জামাইকে শান্তি কর গো আপা শান্তি দে তোর জামাইকে। চোষতে চোষতে মাল বের করে আন আপা। মাল আউট করাতে পারলে দেখবি তোর জামাই কত আরাম পাচ্ছে, কত শান্তি পাচ্ছে। আপা মাথা নিচু করে আনমনে দুলাভাইকে আরাম দিয়েই চলছে। কিছুক্ষণ পর জবিন দুলাভাইকে ইশারা করলো মাল ছেড়ে দেয়ার জন্য।

জবিন দুলাভাইয়ের সারাটা ধোন আপার মুখে ভরা অবস্থায় মাথা চেপে ধরে বলতে লাগলো মুখ বন্ধ করে রাখ মুখ বন্ধ করে রাখ গো আপা মুখ বন্ধ করে রাখ, আপা মুখ না সরিয়ে স্থির থাকলো

হঠাৎ দুলাভাই আর পারছিনা শাহানা আর পারছিনা, আর পারছিনা না গো বৌ, I’m coming I’m coming I’m coming darling বলতেই জবিন দুলাভাইয়ের ঠোঁটে লিপ কিস করতে লাগল, দুলাভাইয়ের ঠোঁটে চুমু দিয়ে ধরে মুখে জিহ্বা ঢুকিয়ে নাড়ছে, জবিনের চুমোচুমিতে দুলাভাইয়ের জোশ আরো বেড়ে গেল, ধোনটা আরো ফুলে উঠলো।

উপরে শালীর চুমোচুমি আর নিচে বৌয়ের চুষায় দুলাভাই আর পারলো না আটকে রাখতে, ইয়েইয়ে ইয়ে ইয়ে ইয়ে ইয়ে ইয়ে ইয়ে ইয়ে বলে মুখ ঠাপ দিয়ে দুলাভাই মাল ছাড়ছে আর আপা আনমনে চুষছে, প্রত্যেকটা ফোঁটা মুখে নিলো,

ছাড়ো দুলাভাই ছাড়ো, সব ছাড়ো, ঢেলে দাও গো দুলাভাই ঢেলে দাও, জবিন জোরে জোরে বলছিলো

জবিন হাসি মুখে আপা আর দুলাভাইয়ের দিকে তাকালো, জবিন ক্লান্ত দুলাভাইয়ের বুকে হাত বুলিয়ে দিচ্ছে। আপা ধোনের মুন্ডিটা মুখে রেখে দুলাভাইয়ের দিকে তাকালো, পাছায় হাত বুলিয়ে দিল আর শিপু ভাই আপার খোলা পিঠে হাত বুলিয়ে দিল

একটু দেখা না গো আপা আমার দুলাভাই কতখানি সুধা ঢেলে দিয়েছে, একটু দেখা প্লিজ।

আপা ধোনের মুন্ডিটা ভালো করে চোষে জিহ্বা দিয়ে চাটতেই দুলাভাই আ আআআআআআ বলে উঠলো মনে হলো শরীরে কারেন্ট খেয়ে গেলো, জবিন তা দেখে হাসলো, ধোনের মুন্ডিটা আপার মুখ থেকে পিছলে বেরিয়ে যেতেই দুলাভাইয়ের ঢেলে দেওয়া সব সুধা ভেতরে নিয়ে নিলো, সুধা পান করলো।

শিপু ভাই আর জবিন হাততালি দিয়ে বললো

Well done আপা well done. U did very well, Congratulations প্রথমদিনেই যেভাবে করলে, অন্য কেউ দেখলে মনে করত তুমি পুরোনো এক্সপার্ট।

শিপু ভাইয়ের কথায় আপা লজ্জা পেয়ে জবিনের দিকে তাকিয়ে হাসলো। আপার কানের কাছে মুখ নিয়ে জবিন বললো Thank you গো আপা Thank you, আমার দুলাভাইকে সুখ দেবার জন্য।

দুলাভাই নিস্তেজ হয়ে পড়ে আছে সোফায়।

অনেকক্ষণ তো হল আমার জেঠালীবৌ, এবার একটু এদিকে এসো

আপাকে হাত ধরে তুলে নিলো শিপু ভাই

ইস আমার জেঠালিবৌটার খুব কষ্ট হয়ে গেল।

জেঠালিবৌ?? আমি তোমার জেঠালীবৌ না????

আরেক জনের হাতে তুলে দিয়ে আরেকজন আমাকে ভোগ করছিলো আর তুমি বসে বসে দেখছিলে তখন তোর জেঠালিবৌ কোথায় ছিল?

তখন ভুলে গিয়েছিলি নাকি জেঠালিবৌ,? শালা বদমাইশ।

আমি তোমার শালা হব কিভাবে, তুমিই আমার বড়শালী আমার বড়ো বৌ।

আমি শুধু বৌ না আমি তোর জেঠালিবৌ, আপা শিপু ভাইয়ের গলায় জড়িয়ে জোরে জোরে হাসলো।

জবিন দুলাভাইকে বললো

কেমন লাগলো দুলাভাই

অসাধারণ গো শালীবৌ অসাধারণ

জবিনকে দেখিয়ে আপা শিপু ভাইকে বললো

তোমার মালটাকে আমার চাই, দেবে নাকি একদিন

একদিন কেনো, যখন ইচ্ছা তখন নাও

আপা উঠে জবিনকে জাপটি মেরে ধরে বললো

তুই তোর পুরোনো আর নতুন জামাইকে খুশি করতে চাস আমাকে দিয়ে আর আমি খুশি হবো তোকে খেয়ে বলেই আপা জবিনের ঠোঁটে চুমু খেয়ে ধরলো জবিনের ধরে চুমু দিল। জবিন জাটকা মেরে শাহানা আপার কাছ থেকে নিজেকে ছাড়িয়ে নিয়ে উল্টো আপাকে জড়িয়ে ধরলো

তুই আমাকে করবি? খানকি মাগি

আমিই তোকে করবো। বলেই জবিন শাহানা আপাকে চুমু খেতে শুরু করলো। চুমোচুমি করার সময় জবিনের পাছাটা উঁচু দেখা যাচ্ছে। হিংস্রভাবে চোমাচুমি করছে দুজনে। আপা জবিনকে কার্পেটের উপর ফেলে হাত চেপে ধরে গালে গলায় চুমু দিল। টান দিয়ে জবিনের ব্লাউজ ছিঁড়ে ফেললো আপা, মাই দুটো কামড়াচ্ছে ইচ্ছে মতো। আর জবিন উঠে যেতে চাচ্ছে কিন্তু আপা শক্ত করে ধরে আছে

আপার অবস্থা দেখে শিপু ভাই দুলাভাইকে বলছে

দুলাভাই আপনারটা কিন্তু হেব্বি চুদাবাজ, সুন্দরী মেয়েদের প্রতিও টান আছে। দেখুন না জবিনকে কিভাবে খাচ্ছে।

হে, ভায়রা ভাই সেতো দেখতেই পাচ্ছি, আসলে ওরা দু’জনের মধ্যেই লেজবিয়ানিজম আছে, দেখ জবিনও কিভাবে কাতরাচ্ছে শাহানার উপরে উঠার জন্য।

তোমার বৌকে রাতে খেয়েছে আমার জামাই আর এখন খাব আমি, তুমি শুধু চেয়ে চেয়ে দেখবে।

জো হুকুম মাই ডিয়ার জেঠালি।

আপা জবিনের হাত চেপে ধরে গালে চুমু দিল, গলায় চুমু দিয়ে একটা কামড় বসাতেই জবিন….

আউআউ খানকি মাগি চুদনি মাগি, আমি উঠতে পারলে আজ তোর চুদার শখ মিটিয়ে দেব, ডিলডো দিয়ে তোকে চুদব। আপা জবিনের নরম পেটে চুমু খাচ্ছে, আহ্ আহ্ আহ্ করে সুখ নিচ্ছে

জবিনের শাড়িটা আপা নামিয়ে খুলে নিলো। জবিনের ঠোঁটে চুমু দিল, ঠোঁটে ঠোঁট চেপে ধরলো, এরপর জবিনের দুধের বোটা চুষতেই আঃ আহ্ আহ্ আহ্ করে উঠলো

শিপু ভাই উঠে গিয়ে রুম থেকে একটা বেগে করে কি যেন নিয়ে আসলো, আপার পাশে বসে আপার শাড়িটা খুলে নিয়ে বেগ থেকে একটা বেল্ট লাগানো ডিলডো বের করলো, দেখেই জবিন ভয় পেলো

এই এই এটা কি?? কি করতে চাচ্ছো তোমরা খবরদার বলছি এটা ঢুকাবে না, বলেই জবিন উঠে যেতে চাইলো

দুলাভাই ওর হাতে ধরেনতো, শিপু ভাই বললো, দুলাভাই জবিনের হাত চেপে ধরলো

তাড়াতাড়ি কর মাই ডিয়ার জামাই বাবু, তাড়াতাড়ি পরিয়ে দাও ওটা আমাকে, তোমার বৌয়ের যে আর তর সইছে না, আপা শিপু ভাইকে বললো

দিচ্ছি গো মাই ডিয়ার জেঠালি দিচ্ছি, বলে শিপু ভাই আপার কোমরে বেল্ট বেঁধে ডিলডোটা পরিয়ে দিল।

ডিলডো সাড়ে ৫ ইঞ্চি লম্বা আর পেছনে ৩ ইঞ্চি, ঠাপানোর সময় ৩ ইঞ্চি ঢুকবে আপার….

শালী আজ দেখবো তুই কত নিতে পারিস,

এই শক্ত করে ধরো, আপা দুলাভাইকে অর্ডার দিল

প্লিজ আপা প্লিজ ওটা ঢুকাস না আমার ভোদায়

আপা কোন কথা না শুনে এক ঠাপে ডিলডো ঢুকিয়ে দিল জবিনের ভোদায়, ওমনি চিৎকার করে উঠলো, আপা জবিনের মুখের দিকে তাকালো, জোরে জোরে ঠাপ দিতে লাগলো আপা, জবিনের সাথে সাথে আপাও ঐ ৩ ইঞ্চির ঠাপ নিচ্ছে, জবিন আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ আঃ ওমাই ওমাই ওমাই করে চেঁচাচ্ছে, প্লিজ প্লিজ আমার ভালো লাগছে না, বের করে নে গো আপা বের করে নে ওটা, তোর পায়ে পড়ি গো আপা, কিন্তু কে শোনে কার কথা আপা ঠাপিয়েই যাচ্ছে।

আহা শালীবৌ তুমি তোমার মাল ছেড়ে দাও না, এই তুমিও ছেড়ে দাও ও ব্যথা পাচ্ছে, জবিন আর আপাকে বললো দুলাভাই। জবিন খুব কাঁদছে।

আপা জোরে জোরে চুদছে জবিনকে

আর থাকতে পারছে না আপা, আঃ আঃ আঃ আঃ আঃ আঃ ইয়ে ইয়ে ইয়ে ইয়ে ইয়ে ইয়ে বলে নিজের খায়েশ মিটিয়ে জবিনের উপর পড়ে গেল ঊঊঊঊঊঊঊ আ আ আ আআ বলে জবিন আপাকে জড়িয়ে ধরলো, আপার পিঠে হাত বুলিয়ে দিল

সরি গো জবিন, তোকে খুব কষ্ট দিয়ে ফেললাম। আসলে তোকে খুব সেক্সি লাগছিল তোকে খুব ছুঁয়ে লেখার ইচ্ছা ছিল তাই নিজেকে কন্ট্রোল করতে পারিনি, আপা বললো

আমাকে করে যদি তুই আরাম পাস তাহলে আমার সব কষ্ট সার্থক, আমি রোজ তুর কাছে আসবো। বলেই জবিন আপার ঠোঁটে চুমু দিল

বাহবা, আমার জেঠালী তো দেখছি মেয়ে ঠাপানোতে উস্তাদ, কি চুদাটাই না চুদলো, শিপু বললো

আরে কার বৌ দেখতে হবে না? দুলাভাই বললো

আপা উঠে বাথরুমে গেল আর জবিন রুমে। বাথরুমে থেকে এসে আপা শাড়ি আর ব্লাউজ খুলে ফেললো (পেটিকোট পরা ছিল না), একেবারে নগ্ন হয়ে নেংটা হয়ে আয়নার সামনে দাঁড়িয়ে চুল আঁচড়ালো, রাতে খাওয়া দাওয়া করে যে যার বৌ নিয়ে বেডরুমে গেল

কি গো কেমন লাগলো কালরাত ছোট বোনের জামাইর সাথে

খারাপ না, ভালোই তো করলো, খুব করতে পারে, অনেক সময় করেছে, ভালোই লেগেছে, শুধু ঠাপগুলা একটু জোরে ছিলো, রাম ঠাপ।

তোমার কেমন লাগলো শালী দুলাভাইর খেলা

খুব ভালো আরাম পেয়েছি গো বৌ, সবই তোমার জন্য, তুমি সুযোগ না দিলে জবিনের মতো শালী খাওয়া হত না। জবিনের সেক্সি দেহ টা রসে ভরা। ঠাপানোর সময় কিযে আরাম লাগছিলো শালী চুদায় কি যে সুখ জবিনকে না ঠাপাতে বুঝতাম না। শালী চুদার মজাই আলাদা। ইচ্ছে মতো চুদানো যায়।

পাশের রুমে শিপু ভাই জবিনকে জিগ্যেস করল

শালী দুলাভাইয়ের খেলা কেমন হলো রাত

দুলাভাই করতে পারে ভালোই, আমাকে করার নাকি খুব শখ ছিল তার। বেচারার শখ মিটিয়ে দিছি। রাম ঠাপ মারতে পারে না বেশি তবে অনেকক্ষণ ঠাপিয়েছে। আরাম পেয়েছি অনেক।

তোমার টা বলো

জেঠালি ঠাপাতে কিযে সুখ তোমাকে বুঝাতে পারবো না। কি যে সেক্সি শরীর, এই শরীর দেখে পাগল ছিলাম। ওর সারা দেহে হাত বুলানোর শখ ছিল, আজ তা পুরন হলো, সারা দেহে হাত বুলিয়ে আরাম নিয়েছি জেঠালি থেকে। আর ও খুব বেশি লজ্জা পাচ্ছিলো, এমনকি অর্ধেক করার পরও লজ্জা কাটেনি, আর কিযে কান্না কি বলবো তোমায় মনে হচ্ছিল ওকে আমি ধর্ষন করছি রেপ করছি। আসলে এই প্রথম পরপুরুষের সাথে করেছে তো তাই সহজ ভাবে নিতে পারছে না গিলটি ফিল করছে। শিপু বললো।

আচ্ছা, শাহানা যে আজ তোমাকে করলো, তুমি কি ব্যথা পেয়েছো

একটু একটু পেয়েছি

আমি চেয়েছিলাম তুমি ওকে কর

তুমি কি মনে করেছ আমি ওকে না করে ছেড়ে দেব? এমনি এমনি ছেড়ে দেবো? কখনো না, প্রতিশোধ আমি নেবই, ঐটা দিয়ে ঠাপিয়ে আমি ওর ভোদা ফাটানো, বিছানার সাথে হাত বেঁধে খানকি চুদা দেব। চুদতে চুদতে কাঁদিয়ে ছাড়বো। মেয়ে হয়ে মেয়ে চুদার কত শখ ওর আমি দেখবো।

কথা বলে বলে সবাই ঘুমিয়ে পড়লো।

চলবে….

This story বিয়ে নামের সাইনবোর্ড। পর্ব – শালী দুলাভাইর খেলা (৭) appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • Mami Ke Dia Bara Ta Valo Kore Chusia Nilam
  • শিশুকাল থেকে আজ অবদি ভাগ্নীকে অন্যরকম আদর
  • বেশ্যা – Part 1
  • বিধবা মায়ের সাথে সহবাস
  • কাজের মাসি (Part-2)

Leave a Comment