যারা বৃষ্টিতে ভিজেছিল – ৩ | BanglaChotikahini

মুক্তার নরম, রসালো ঠোঁট দুটোয় গাঢ় চুমু খেয়ে শরীরটাকে নরম সোফার ওপর আছড়ে ফেললাম। কিছুটা উথলে উঠে মুক্তা আবার গদির ভেতর ঢুকে গেল। হাত বাড়িয়ে কপাৎ করে আমার বাড়াটা ধরল। মাথা বাড়িয়ে জিভটা বের করে সসসসসসসররররৎৎৎৎ শব্দে লেগে থাকা কামরসটুকু চুষে নিয়ে মুন্ডির ডগায় একটা চুমু দিল।
-ফাকিং গান। কিল মি। জাস্ট কিল মি। মমমমমমম। আম ইওর হোর, বেবি। কান্ট ওয়েট। ফাক মি হার্ড। ফাক।
-কাম অন, গিভ মি নাইস লং ব্লোজব, বেবি! সাক মাই কক হার্ড। মেক ইট হার্ডার। টেক ইট ডিপ ইন ইওর থ্রোট। কাম অন। টেক ইট। ইউ ডার্টি ম্যাচিওর হোর! চোষ খানকি, চোষ।
চুল ধরে টেনে মুক্তার মুখটা বাড়ার মুন্ডির ওপর চেপে ধরলাম।
ও জিভটা মা কালীর মতো বের করে বাড়ার গোড়া থেকে ডগা পর্যন্ত লম্বা লম্বা চাটন দিতে লাগল। বাড়াটা ওপরে তুলে চেপে ধরে বিচি দুটো চাটা শুরু করল। মুক্তা আমার দিকে তাকিয়ে মিটি মিটি হাসছে।
-আমার বাড়া খেতে হেব্বি লাগে। কিন্তু আমার জন বেশিক্ষণ খেতে দেয় না। তুই তো বেশ মস্তি পাচ্ছিস। দেখি কত বড় বাপের ব্যাটা! কতক্ষন মাল সামলাস দেখি।
বাড়াটা আবার গোড়া থেকে ডগা পর্যন্ত চেটে মুন্ডির ওপরটা জিভ দিয়ে কাটাকুটি খেলা শুরু করল মুক্তা। ওর মাথাটা বিচির ওপর চেপে ধরলাম। মুক্তা পুরো পাকা রেন্ডির মতো বিচি দুটো পালা করে চাটতে থাকল। কিছুক্ষণ পরে মুখটা হাঁ করে বাড়াটা মর্তমান কলার মতো মুখে ভরে নিল।
-এরকম চুষতে শিখলি কী করে?
-ব্লু ফিল্ম দেখে রে, বোকাচোদা। মস্তি পাচ্ছিস?
-হেব্বি। তুই শালা পাক্কা খানকি আছিস। এক বাড়া নিয়ে পরে আছে গুদিয়া কোথাকার।
প্রথমে কিছুটা আস্তে আস্তে বাড়াটা চুষতে চুষতে মুক্তা হঠাৎ গতি বাড়িয়ে দিল। জিভটা বের করে বাড়ার তলায় রেখে ওপরে ঠোঁটের চাপ দিয়ে প্রায় অর্ধেক বাড়া মুখে নিয়ে পাগলের মত চুষতে থাকল। মুক্তার চুল দু মুঠোয় ধরে মুখ ঠাপানো শুরু করলাম।
-মুখটা আরও খোল, মাগি। ল্যাওড়াটা ঢুকবে। ওহ্… ওহ্… আহ আহ আহ…তোর মুখ চুদে কী মস্তি! তুই একটা নর্দমার রেন্ডি। ওয়ান্ট টু ফাক ইওর স্টিমিং হট মাউথ বেবি…। ইউ আর সোওওওও সেক্সি…। মুখটা আরও খুলে দাও সোনা…। আমার বাড়াটা তোমার মুখের ভেতর হারিয়ে যেতে চাইছে…সোয়ালো মাই কক্ বেবি…
মুক্তা যতটা ভেতরে সম্ভব বাড়াটা নিচ্ছে। আমার প্রত্যেকটা ঠাপ যেন মস্তি করে গিলছে।
-মমমম অক্ অক্ ওওওঙঙঙ ওওওওঙঙঙ ওওঙঙঙ
মুক্তা যেন আমার বাড়াটাকে গিলে খাবে বলে ঠিক করেছে। ঠোঁটের কষ বেয়ে লালা, থুতু গড়িয়ে পড়ছে। ওর চোখ দুটো যেন ছিটকে বেরিয়ে আসবে যে কোনও সময়। তবে দু হাতে আমার পোঁদের দাবনা চেপে সমানে মুখে-গলায় ঠাপ গিলে যাচ্ছে।
বুঝতে পারছি, আমার মাল বেরোনোর সময় হয়ে গেছে। মুক্তার মাথাটা শক্ত করে ধরে রেখে তলপেটটা ওর মুখের উপর চেপে পুরো বাড়াটা ওর মুখে কয়েক সেকেন্ড ঠেসে ধরে রাখলাম। তারপর ঠিক দুটো রামঠাপ।
-ম্মম্মম্মম্মহহহহহহাআআআআহহ্
দুটো বিচির থলি খালি করে গরম মাল উজাড় করে দিলাম মুক্তার মুখে। মালের শেষ বিন্দুটা ঢেলে দিয়ে মুখ থেকে বাড়াটা বের করে মুক্তার লালা-থুথু-মাল মাখানো ঠোঁটে চুমু দিলাম। ওর বুক হাপরের মতো ওঠানামা করছে। একটু পরে হাঁফাতে হাঁফাতেই হাসল।
-দ্যাটস অ’সাম…লাইক ডিপথ্রোট। বাড়ার মুন্ডিটা যখন গলার ভেতরে গুঁতো মারছিল, ইট ফিলস রিয়েলি অ’সাম। কিন্তু মাল ফেলে দিলে তো। গুদে ঢালবে কী? ওকে। নো ইস্যু। কাল সকালে।
-কাল সকাল কেন, সোনা? এখনই।
-এখনই? রিয়েলি? ওয়াও। কাম অন, সাক মাই পুসি। জল খসিয়ে খা বোকাচোদা।
-না বললেও করব। গুদের জল খেলে চোদার জোশ বাড়বে রে, ভাতারখাকি।
গুদ আর পোঁদের ওপর থেকে ফুলের ঢাকনা সব সরিয়ে দিলাম। গুদ আর পোঁদের পাশে হালকা, নরম বাল আছে। মেঝেতে নিলডাউন হয়ে মুক্তার গুদের মুখে ঠোঁট চেপে জিভটা ডুবিয়ে দিলাম রসের গরম খনিতে। তীব্র শিৎকার জুড়ল মুক্তা। চকাম চকাম চকাস চকাস করে শব্দ করে মহা সুখে মুক্তার গুদ চুষছি। ও পা দুটো একটু ছড়িয়ে গুদটা আমার মুখে চেপে ধরল। উরু দুটো দু’হাতে ধরে ছড়িয়ে দিয়ে ক্লিটোরিস আর বেরিয়ে আসা পাপড়ি মুখে টেনে নিয়ে লাস্যময়ী গুদটা চুষেই যাচ্ছি।
-ও ইয়েস…ইয়েস বেবি…! সাক… সাক মাই কান্ট…সাক ইট হার্ড… হার্ডার… হার্ডার…তুমি আমার গুদ চুষে পাগল করে দিচ্ছ…।
গুদের ফুটোটা রস থইথই করছে। জিভটা সরু করে অনেকটা ভেতরে ঢুকিয়ে প্রাণের সুখে শুষে খাচ্ছি রস। জিভের চাটা দিচ্ছি মুক্তার গুদের তুলতুলে কোঁটের ওপর। আবার জিভ ঢুকিয়ে দিচ্ছি গুদের গর্তে।
-আমাকে পাগল করে দাও…চুষে চুষে গুদটাকে নিংড়ে খাও…আমার গুদের জল খসিয়ে দাও…স্বর্গসুখ দাও…গুদে একটা আঙুল ভরে দাও…আঙুল চোদা দিয়ে গুদটা চোষ…। প্লিজ সোনা…।
দুই ঠোঁট দিয়ে মুক্তার গুদের কোঁট চেপে চেপে ধরছি। দু আঙুলে চেপে চেপে দিচ্ছি। গুদের চারপাশটা নরম, তুলতুলে, চকচকে, মসৃণ। গুদের মুখটা একটু খরখরে। গুহাটা রসে ভরা।
-পুট ইওর ফিঙ্গার ইন মাই পুসসি। ফাক মি… ইয়েসসসসস…ফাক মি হার্ড…। ওয়ানা হ্যাভ আ হার্ড অরগ্যাজম…প্লিজ সোনা…আমাকে আঙুল চোদা দাও…শুনতে পাচ্ছিস না, সেঁগো মারানি? আঙুল চোদা দে…
কচি, ডাগর মাগির এমন কাতর ডাক ফেরানো যায়? মুক্তার রস জবজবে গুদে ডান হাতের মাঝের আঙুল ঢুকিয়ে এক্সপ্রেস ট্রেনের পিস্টন রডের ক্ষিপ্রতায় চুদতে চুদতে ক্লিটোরিসটা লজেন্সের মতো চুষতে থাকলাম। জিভের ডগা বেপরোয়া ঘষছি ক্লিটোরিসে। গুদের রস চেটে চুষে যাচ্ছি। আরও একটা আঙুল ঢুকিয়ে দিলাম মুক্তার গুদে। ও তুমুল ছটফট করছে, মাথাটা দু পাশে ঝটকা মারছে, তুলতুলে নরম ডবকা মাই দুটো নিজে নিজেই টিপছে। বোঁটা দুটো রগড়ে রগড়ে কচলাতে কচলাতে মাই দুটো ডলাই মলাই করছে। গুদে আমার খেলা আর গুদে নিজের হাতের আক্রমণ বেশিক্ষণ সামলাতে পারল না মুক্তা। ওর শরীরটা মোচড় মেরে উঠল। পা দুটো শক্ত করে চেপে রেখেছে।
-ইয়েস বেবি…ইয়েস…ইয়েস… ইয়েস্স…ফাক মাই পুসসি…লিক মাই ক্লিট…আ’ম গ’না কাম…ওওওওও বেইবিঈঈঈ….আ’ম কাম্মিং…আ’ম কাম্মিং…
মুক্তা তলপেটটা উঁচিয়ে ধরে ফর ফর করে গুদের জলের ফোয়ারা ঢেলে দিল আমার মুখে। খুব হাঁপাচ্ছে। আমি মস্তি করে গুদের জল চেটে চুষে গিলছি।
-ইউ আর গিভিং মি দ্য প্লেজার অফ মাই লাইফ…আমাকে আরও সুখ দাও সোনা…
মুক্তার থাই পেট নাভিতে হাত বোলাচ্ছি আস্তে আস্তে।
-তোর মেশিন খাড়া হয়েছে, বোকাচোদা?
-এই গুদ চুষেও হবে না?
বলতে বলতে উঠে দাঁড়ালাম। শক্ত, চকচকে বাড়াটায় হাত বুলিয়ে দিয়ে কামুকি হাসি খেলে গেল মুক্তার মুখে।
-আমার বরের বাড়া তোর চেয়ে বড় আর মোটা। দেখি তুই কেমন প্লেয়ার। একটু আগেই মাল ফেলেছিস। অনেকক্ষন ধরে চুদবি এবার।…টেক মি, সোনা…কাম অন বেবি…ফাক মি দ্য ওয়ে ইউ ওয়ান্ট…গুদে বাড়া দে না, পাগলা চোদা…চুদে চুদে মেরে ফেল আমাকে।
সোফায় উঠে মুক্তার পা দুটো ছড়িয়ে দিয়ে তার মধ্যে বসলাম। বাড়ার মুন্ডিতে এক দলা থুথু ভাল করে মাখিয়ে গুদের মুখটা একটু ফাঁক করে ধরলাম। মুক্তার উত্তপ্ত গুদের মুখে বাড়াটা সেট করে কোমরটা আচমকা সামনের দিকে ঠেলে দিয়ে একঠাপে পুরো বাড়াটা গুদের গভীরে পুঁতে দিলাম। তীব্র আনন্দ শিৎকারে ঘর মাতিয়ে দিল মুক্তা। সোফার দুটো ঠেস কুশন
কোমরের নীচে ঢুকিয়ে দেওয়ায় মুক্তার শরীরটা ধনুকের মত একটু বেঁকে গেছে। ঠাপাঠাপ রামঠাপ দেওয়া শুরু করলাম, যাকে বলে ধুন্ধুমার চোদন। কামুকি চোখে আমার দিকে তাকিয়ে মুক্তা।
-ইয়েস…ইয়েস…ইয়েস…ইয়েস বেবি…ইয়েস্স…ফাক মি ডিপ, ফাক মি হার্ড…ফাক…ফাক…ফাক…চোদো সোনা…আরও জোরে জোরে দাও…চুদে চুদে তুমি আমার গুদটাকে ফালাফালা করে দাও…মেক মি আ হোর…ট্রিট মি লাইক আ স্লাট…তোমার কেনা বেশ্যা ভেবে চোদ…গুদের ভর্তা বানিয়ে দাও…গুদটাকে তোমার বাড়ার দাসী বানিয়ে নাও…
-নে, গুদমারানি নে। গুদের ভর্তা নে। পারলে আমার ঠাপ সামলা।
ঘরে ফতাক থপাক থপাক পচ পচ শব্দ হচ্ছে। মুক্তার গুদটা ধুনছি পাগলের মত। আমার মত চোদন বাজকেও নেশা ধরিয়ে দিয়েছে মাগিটা। ঠাপের উত্তাল ছন্দে মাই দুটো লয়-তাল-ছন্দে নাচতে লাগল। মাই দুটোকে টিপে শান্ত করতে আমার হাত দুটো এগিয়ে গেল।
-নে, খানকির ছেলে, নে। ছাড়বি না তোর ভাতারখাকিটাকে। মাই টিপে ছিঁড়ে ফেল। গুদ ফাটিয়ে চোদ। মা গো…কী মস্তি…। বোঁটা টেনে ছিঁড়ে ফেলতে পারছিস না, চুতমারানি?
মুক্তা হাঁফাতে হাঁফাতে চেঁচাচ্ছে। গুদে বাড়া গুঁতোতে এত্ত ভাল আগে কখনও লাগেনি মনে হচ্ছে। মুক্তার গুদ আমার ঠাঁটানো বাড়াটা কামড়ে কামড়ে ধরছে মনে হচ্ছে।
-এত্তো তাড়াতাড়ি মাগিটার আবার জল খসে যাবে?
ভাবতে ভাবতেই প্রাণপনে ঠাপ মারছি। মুক্তা দিব্যি ঝড় তোলা ঠাপগুলি গুদে গিলে নিচ্ছে।
-ইয়েস…ইয়েস…ইয়েস…ইয়েস…ফাক মি…ফাক্ মি হার্ডার…চোদ। চুদে চুদে জল খসিয়ে গুদের কুটকুটানি ধুয়ে দে…চোদ…চোদ…ছোট বাড়াটার দম কত…গুদটা বোধহয় ফাটিয়েই দেবে… উফফফ…চোদ আমাকে…আমার জল খসবে…আ আ আ… আ’ম কামিং এগেইন…আ’ম কামিং… আ’ম কাম্মিং…আ’ম কাম্মিং… আ’ম কাম্মিং….
কোমরটাকে দুবার আছড়ে আবার গুদের জল ছেড়ে দিল মুক্তা।
-ভাগ্যিস, ঝড় জল হল। নয়তো জানতামই না, চোদায় এত্ত মস্তি।
মুক্তা কথা শুনেই বোঝা যাচ্ছে ও বেশ ক্লান্ত হয়ে পড়েছে।
-আমার কিন্তু আরও চাই, সোনা। এখন একটু বিশ্রাম করেনি।
মুক্তা উঠে দু পেগ হুইস্কি নিল। তাড়িয়ে তাড়িয়ে খেলাম দুজন। মুক্তা আমার বাড়াটা ছাড়ছেই না।
-সারা রাত চুদবে তো? কী মস্তি তোমার চোদায়? আমি পাক্কা খানকি তো, সোনা?
মুক্তার গায়ে হাত বোলাতে বোলাতে হাসছি।
-কী দম তোমার! কী এক্সপার্ট! ইসস অ্যাদ্দিন যে কেন পাইনি তোমাকে।
বকবক করেই যাচ্ছে মুক্তা। হুইস্কি শেষ হতেই রামের গোটা দুই বোতল আমার গায়ে উল্টে দিয়ে টেনে জড়িয়ে ধরল।
-কিন্তু আর তো সতী থাকা হল না। বর জানলে কী করবে ভেবেছ?
-সতী থাকতে গিয়ে মস্তি মিস করার কোনও মানেই হয় না। সেটা এবার বুঝলাম।
-এবার তাহলে বারোয়ারি গুদ হয়ে যাবে?
-বারোয়ারি গুদ? অসভ্য একটা!

This content appeared first on new sex story new bangla choti kahini

লেখা কেমন লাগল জানাতে মেল করতে পারেন:
[email protected]

এ পর্যন্ত প্রকাশিত আমার লেখা পড়তে ক্লিক করুন:
https://newsexstoryBangla choti golpo/author/panusaha/

This story যারা বৃষ্টিতে ভিজেছিল – ৩ appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • রিঙ্কি দত্ত – ভাতৃদ্বিতীয়া পর্ব – ২
  • রাস্তায় থেকে লোক ধরে চোদালাম
  • Dudh wala barite Dhuke Rape korlo amar – part 1
  • Laboni vabir sathe jor kore lesbian sex koralo amar sami r vasur mile
  • বেশ্যা – Part 4

Leave a Comment