রিঙ্কি দত্ত – মালির ছেলে তমাল ৩ | BanglaChotikahini

রিঙ্কিও সেদিকে তাকিয়ে দেখল তমালের বাঁড়াটা আস্তে আস্তে আকারে বড় হচ্ছে আর তার বাঁড়ার মাথার ছালটা গুটিয়ে গেছে। তমালের কচি বাঁড়ার সুন্দর লাল মুন্ডিটা তার প্রায় মুখের কাছ অবধি চলে আসছে। সে নিজের ঘাড়টা একটু বেঁকিয়ে তমালের বাঁড়ার ডগায় একটা চুমু দিল আর তারপর নিজের জিভ দিয়ে বাঁড়ার চেরাটা চেটে দিল। এভাবে ২-৩ মিনিটের মধ্যেই তমালের বাঁড়াটা নিজের পূর্ণ আকৃতি নিয়ে নিলো।

তমাল তখন উঠে রিঙ্কির কোমরের নীচে গিয়ে বসল, রিঙ্কিও নিজের পা দুটো ভাঁজ করে দু দিকে ছড়িয়ে দিল। তমাল নিজের বাঁড়ায় আর রিঙ্কির গুদে ভালো করে থুতু মাখিয়ে নিয়ে নিজের বাঁড়াটা রিঙ্কির গুদে সেট করে ধীরে ধীরে চাপ দিতে শুরু করে দিল। দেখতে দেখতে তমালের আখাম্বা বাঁড়াটা রিঙ্কির গুদে হারিয়ে গেলো। বাঁড়াটা আমুলে রিঙ্কির গুদে গেঁথে দিয়ে তমাল বলল, “ওহ, দিদি, তোমার গুদের ভিতরটা কী গরম আর নরম গো।”

-তোর ভালো লেগেছে?

-খুউউউব ভালো লেগেছে। আর কী টাইট গো তোমার গুদটা।

-তোর বাঁড়াটা তোর জামাইবাবুর থেকে বেশ অনেকটা বড়, এখন কথা তুই কত ভালো চুদতে পারিস সেটা দেখা।

তমাল আস্তে আস্তে নিজের কোমর ওঠানামা করতে শুরু করল। রিঙ্কি তমালকে একটু রাগিয়ে দিয়ে রাফ সেক্স করতে চাইছিল, তাই সে তমালকে বলল, “কীরে বড় বাঁড়া আছে তোর কিন্তু চোদার ক্ষমতা নেই বানচোদ? তখন থেকে গুদের ভিতরে সুড়সুড়ি দিচ্ছিস কেন বাল, জোরে জোরে চুদতে জানিস না?”

এই কথায় তমাল পুরো ক্ষেপে গেলো, বলল, “তবে রে খানকি মাগী, নে তবে এবার ঠেলা সামলা।” বলে তমাল বড় বড় ঠাপ দিতে শুরু করে দিল।

তমাল নিজের গায়ের সর্ব শক্তি দিয়ে রিঙ্কিকে চুদতে শুরু করে দিল। রিঙ্কির ভেজা গুদে তমালের বাঁড়া যাতায়াত করতে থাকলো পচপচ করে আওয়াজ করে। তমাল তার সাথে রিঙ্কির বুকে শুয়ে পরে তার মাইগুলো দলাই মালাই করতে শুরু করে দিল। রিঙ্কি চোদার চোটে শুধু বলে যেতে থাকলো, “চোদ চোদ, আরও জোরে জোরে চোদ খানকির ছেলে। আজ থেকে আমি তোর মাগী হলাম, যখন ইচ্ছা হবে তখনই আমাকে ল্যাঙটো করে চুদবি রে। ওহ কী চোদাটাই না চুদছে রে। আহহহ উম্মম্মম্ম আরও জোরে জোরে কর।”

রিঙ্কির মুখে এইসব কথা শুনে তমাল আরও ক্ষেপে উঠল। সে এবার ক্ষ্যাপা ষাঁড়ের মতো চুদতে শুরু করে দিল। প্রায় ১৫ মিনিট রাম ঠাপ দিয়ে তমাল নিজের থকথকে বীর্য দিয়ে রিঙ্কির গুদ ভরিয়ে দিল, আর সেই সময়েই রিঙ্কিও নিজের গুদের রস খসিয়ে তমালের বাঁড়াটা ধুয়ে দিল। তারপর তমাল নিজের ক্লান্ত শরীরটা রিঙ্কির ওপরে ছেড়ে দিল। দুজনে একে অপরকে জড়িয়ে বেশ খানিকক্ষণ শুয়ে থাকল। তারপর তমাল বলল, “দিদি, তোমার ভালো লেগেছে, তুমি ব্যথা পাওনি তো?”

-না রে ব্যথা একটুও হয়নি, উল্টে এতে আমার যে কী আরাম হয়েছে তা তোকে বোঝাতে পারব না।

-তুমি স্নান করতে যাচ্ছিলে না?

-হ্যাঁ রে, কিন্তু তোর ওই বাঁড়াটা দেখে লোভ সামলাতে পারলাম না যে।

-আচ্ছা চল, আজ আমি তোমাকে স্নান করিয়ে দেব। আমি নিজেও একবার স্নান করে নেব, পুরো ঘেমে গেছি।

-হ্যাঁ তাই চল, আমিও এখন নিজে একা একা স্নান করতে পারব না।

তমাল রিঙ্কিকে কোলে তুলে বাথরুমে নিয়ে গেলো, তারপর তারা একে অপরকে সাবান মাখিয়ে দিল আর একে অপরের গোপন অঙ্গগুলো টিপে দিল। তারপর দুজনে শাওয়ারের নীচে খুব কিছুক্ষণ চটকাচটকি করে আর চুমু খেয়ে স্নান শেষ করল। এদিকে তমালের বাঁড়া আবার খাড়া হয়ে গেলো। রিঙ্কিরও খুব ইচ্ছা করছিল আর একবার চোদাচুদি করতে কিন্তু বেশ বেলা হয়ে গেছে আর খিদেও পেয়েছে খুব তাই রিঙ্কি বলল যা হবে খাবার পর হবে এখন না।

তারপর তারা গা মুছে বাথরুম থেকে বেরিয়ে এলো, কিন্তু তারা কেউই গায়ে কোন কাপড় দিল না। কারন বাড়িতে কেউ ছিল না, তাই তাদের কেউ দেখতে পাবে না, আর তাদের উলঙ্গ বাড়ির মধ্যে ঘুরে বেড়াতে খুব ভালো লাগছিলো। রিঙ্কি তমালকে খাবার টেবিলে বসতে বলে খাবার একটা প্লেটে বিরিয়ানি নিয়ে এলো। আর তমালের সামনে প্লেটটা রাখল আর নিজে তমালকে অবাক করে দিয়ে তমালের কোলে বসে পড়ল। তমালের বাঁড়া তার ওপরে রিঙ্কির নরম পাছার চাপ পেয়ে পুরো ফুলে উঠল। এদিকে তারা একে অপরকে বিরিয়ানি আর চুমু একসাথে খাওয়াতে শুরু করে দিল। তমাল বাঁ হাতে রিঙ্কির দুটো মাই পালা করে টিপতে শুরু করল। খাওয়া শেষ হতে না হতেই রিঙ্কিকে কোলেতেই একটু তুলে নিজের বাঁড়াটা তলা থেকে রিঙ্কির গুদে ঢুকিয়ে দিল তমাল। রিঙ্কিও তমালের বাঁড়ার ওপর ওঠা বসা করতে শুরু করে দিল।

This content appeared first on new sex story new bangla choti kahini

এদিকে ঠাপাতে ঠাপাতে তমাল শুরু করে খিস্তি দিতে শুরু করল। বলল, “খানকি মাগী রিঙ্কিদি রে তোকে আজ আমি তোর সাত জন্মের চোদা চুদতে মন চাইছে রে।”

রিঙ্কি সেক্সের সময়ে খিস্তি দেওয়া আর খাওয়া খুব এনজয় করে। সেও উত্তরে বলল, “হ্যাঁ রে বানচোদ ছেলে, দিদি বলে ডাকিস আর আজ তার গুদ পেয়ে চুদে চুদে হোড় করে দিচ্ছিস।”

-তোর যা গতর তাতে তোর বাপ যে তোকে চোদেনি সেটাই আশ্চর্য, কোন পুরুষের পুরুষত্ব থাকলে আর তোকে পেলে না চুদে যেতে পারে।

-কিন্তু তোর জামাইবাবু রেন্ডির ছেলেটা শালা ভালো করে চোদা তো দূর, আমার গুদে দুবার বাঁড়াটা থেকাতেই তার মাল আউট হয়ে হায়।

-ছাড় ওই নামর্দের কথা, তুই খালি বল, তোর রোজ চোদার বন্দোবস্ত আমি করতে পারি।

-কর তাই কর, রোজ চোদ আমাকে, তুই না পারলে তোর আরও বন্ধুদের এনে চোদ আমাকে। আমি রোজ তোদের বাঁড়া নিতে রাজি আছি।

তমাল তারপর রিঙ্কিকে টেবিলে ভর দিয়ে দাঁড় করিয়ে দিয়ে পিছন থেকে নিজের আখাম্বা বাঁড়াটা রিঙ্কির গুদে ভরে দিল। তারপর তমাল পিছন থেকে রিঙ্কির গুদে ঠাপের বন্যা বইয়ে দিল। চোদার ছন্দে তমালের দাবনা রিঙ্কির পাছার মাংসে ধাক্কা খেয়ে একটা থ্যাপ থ্যাপ করে আওয়াজ হতে লাগল। রিঙ্কি সুখের চোটে নিজের চোখ বন্ধ করে ফেলেছিল আর নিজের দাঁত দিয়ে নিজের নীচের ঠোঁট কামড়ে সুখের অবিব্যক্তি প্রকাশ করছিল। মিনিট ২০ চোদার পর তমাল সজোরে ঠাপাতে শুরু করে দিল, আর ৫-৬ টা রামঠাপ দিয়ে নিজের বীর্য রিঙ্কির গুদের গভীরে ছেড়ে দিল।

সেদিনের পর থেকে তমাল আর তার বন্ধুদের দিয়ে রিঙ্কি নিজের গুদের জ্বালা মেটাতে শুরু করে দিল। ধীরে ধীরে সেসব গল্পও শেয়ার করবো আপনাদের সাথে।

(সমাপ্ত)

This story রিঙ্কি দত্ত – মালির ছেলে তমাল ৩ appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • কাকীর মিষ্টি দুধের চা আর মায়ের গুদে বাড়া
  • Family incest bengali sex story
  • Charamsukh: Aditi
  • Amar girlfriend
  • মা কে চোদা দিলাম

Leave a Comment