লোভে পাপ ! [৮]

Written by Baban

প্লিস…… প্লিস…… এবার দাও ওটা…. ওটা আমায় দাও….

নিজের লাজলজ্জা সততা মাতৃত্ব সব ভুলে নিজের কামরুপের চরম উত্তেজনায় পৌঁছে এই কথাগুলো না বলে আর থাকতে পারলোনা সুপ্রিয়া.
কাকিমার মুখ থেকে এই কথা শুনে যেমন যোনি লেহন করতে থাকা প্রথম পুরুষের দুপায়ের মাঝের জিনিসটা নিজের থেকেই লাফিয়ে উঠলো তেমনি বাইরে দাঁড়িয়ে থাকা শয়তানটারও একই অবস্থা হলো. কাল্টু মুখ সরিয়ে নিয়ে কিছু বলতেই যাচ্ছিলো কিন্তু তখনি তার চোখ গেলো বাইরে দাঁড়িয়ে থাকা দ্বিতীয় জনের দিকে. একবার ওপরে তাকিয়ে কাকিমার অবস্থা দেখলো সে তখন নিজের মধ্যে নেই. তাই হাতের ইশারায় কাল্টু অন্যজনকে ওখান থেকে যেতে বললো নিজের স্থানে . বাইরে দাঁড়ানো দীর্ঘঙ্গ পুরুষটাও ইশারায় একে বললো তাড়াতাড়ি আসল জায়গায় মালটাকে নিয়ে আসতে. কাল্টুও ইশারায় বোঝালো সে আসছে….
দ্বিতীয় পুরুষ ওখান থেকে চলে গেলো. এদিকে এসব থেকে অজ্ঞাত বাবাইয়ের মা… বা বলা উচিত সেই যৌনোখুদার্থ পিশাচিনি এখন এই মুহূর্তে এই ব্ল্যাকমেলারের থেকে আরও কিছু চায়.
প্লিস…. আর না…. শুরু করো… আমি আর পারছিনা…. যেটা করতে এসেছো… করো প্লিসসস- হিসিয়ে উঠে বললো সুপ্রিয়া.
মধুর থেকেও সুস্বাদু রসের স্বাদ নিয়ে উঠে দাঁড়ালো কাল্টু. বাঁড়া ফুলে ঢোল. তারও আর তর সইছেনা এই যোনিতে ধোকাবার জন্য. কিন্তু….. একটা কিন্তু আছে যে.
প্লিস……. প্লিস… দাও ওটা….
কামুক স্বরে আবারো বললো সুপ্রিয়া পেছনে কাল্টুর দিকে তাকিয়ে. সেই মুখে প্রচন্ড কামের ছাপ স্পষ্ট. এটাই তো চায় কাল্টু. কিভাবে বাঁড়াটার সাথে নিজের পাছা ঘষছে কাকিমা আহ্হ্হঃ.
এটা চাই তোমার কাকিমা? জেনে বুঝেও জিজ্ঞেস করলো কাল্টু.
চাই… চাই…
তুমি চাও এটা তোমার ভেতরে ঢোকাই? আবারো জিজ্ঞেস করলো হারামিটা.
হ্যা হ্যা প্লিস…. প্লিস…. চাই আমি….
কাল্টু একটা নোংরা হাসি হাসলো. তারপরে আদেশের স্বরে বললো – তাহলে চেয়ে থাকো ওই বুড়োর ছবির দিকে….. তাকিয়ে থাকো শশুরের দিকে… একদম চোখ সরাবেনা ওই ছবির থেকে.
বাধ্য মেয়ের মতো মালিকের কথা শুনে গুড গার্ল তাই করলো. আবারো তাকালো মালা দেওয়া শশুরের ছবিটার দিকে. একটু ঝুকে গেলো কিন্তু চোখ সরালোনা শ্রদ্ধেও শশুরের ছবি থেকে. যোনির পাঁপড়িতে কেমন যেন একটা স্পর্শ হচ্ছে….. একটা চাপ অনুভব হচ্ছে. ফুটোটা বড়ো হয়ে যাচ্ছে…. ভেতরে কিছু একটা প্রবেশ করছে….. কিন্তু সেদিকে তাকানো বারণ….. সে তাকিয়ে স্বামীর পিতার হাসিমুখের দিকে. আহহহহহহহঃ আবারো যোনি নালিতে সেই জিনিসটা আজ আবারো অনুভব করছে সে…. গভীরে…. আরও গভীরে… আরও গভীরে হারিয়ে যাচ্ছে সেটা. কিন্তু চোখ ওই মানুষটার থেকে সরেনি.
শুরু হলো পিশাচ পিশাচিনির মিলন. বার বার একটা তলপেট সজোরে গিয়ে ধাক্কা মারছে ফর্সা মাংসল পাছায়. থপ থপ করে দাবনা দুটো কেঁপে উঠছে. আর নারীটি অনুভব করছে যেন গরম একটা ডান্ডা বার বার যোনিতে গভীরে ঢুকছে বেরিয়ে আসছে আবারো ঢুকছে বেরিয়ে আসছে…. কিন্তু তার চোখ…. আপনারা জানেন কোথায়.
আহ্হ্হঃ…. আহহহহহ্হঃ আহ্হ্হঃ বুড়ো দাদু…. দেখুন… দেখুন কিভাবে আপনার বৌমার ইজ্জত লুটছি… আহ্হ্হঃ…. কি গরম চিস আপনার এই বৌমা….. উফফফফ এরকম জিনিস বাড়িতে আনলেন অথচ নিজেই টপকে গেলেন….. উফফফ আহ্হ্হঃ আহ্হ্হঃ দেখ বুড়ো দেখ কিভাবে নিচ্ছি তোর বৌমাকে….. তোর ছেলে নাতি কেউ কোনোদিন জানবেনা… ওই তোর বউটাও নয়… শুধু জানলাম আমি তুই আর তোর বৌমা…. এই আবার ব্যাপারটা লিক করে দিসনা প্লিস….
ওই চোদন সুখেও হেসে ফেললো বাবাইয়ের মা. সাথেই কাল্টুও. এই প্রথমবার নিজের বাড়ির কারোর অপমানকর কথা শুনেও রাগের পরিবর্তে হাসি পেলো ওর.
কাল্টু থেমে নেই.. সে বলেই চলেছে আর কোমর নাড়িয়ে চলেছে.
আহ্হ্হঃ দাদুগো….. তোমার বৌমা পুরো রপের রানী…. উফফফ কতবার যে তোমার বৌমাকে ভেবে মাল ফেলেছি উফফফ… আর আজ দেখো…. কিভাবে সত্যি কারের মজা নিচ্ছি আহ্হ্হঃ এরকম বৌকে তোমার ওই ছেলে সামলায় কিকরে… পারেনা বোঝাই যাচ্ছে…. ওই জিনিসের কম্মো নয় এরকম জিনিস সামলানো. আহ্হ্হঃ কাকিমাআহ্হ্হঃ
এইবলে কাকিমার মুখ নিজের দিকে ঘুরিয়ে মিলিত হতে হতেই কিস করতে লাগলো তাকে. যদিও খুব জোরে ধাক্কা দিচ্ছেনা কাল্টু নইলে মালটার মুখ চেপে ধরতে হবে কারণ ওই চরম ধাক্কায় যেকোনো নারীর মুখ দিয়েই আওয়াজ বেরিয়ে যাবে. ওই ঘরে আবার এর বুড়ি শাশুড়ি আছে. মালটা শুনে না ফেলে. উফফফ কাকিমা পুরো তেতে উঠেছে বোঝাই যাচ্ছে. অনেক মহিলার সাথেই শুয়েছে কাল্টু আর জামাল কিন্তু এই জিনিস আলাদা সেটা কাল্টু বুঝে গেছে কিন্তু আরেকজন আজ বুঝবে. উফফফ যখন ওই ব্যাটা কাকিমাকে নেবে… সিন্টা কল্পনা করেই আরও গরম হয়ে উঠলো কাল্টু. উত্তেজনার বশে জোরদার ধাক্কা দিতে শুরু করতেই সুপ্রিয়া চুমু খাওয়া ছেড়ে আহ্হ্হঃ আহ্হ্হঃ করে কামুক চিৎকার করে উঠলো. বেশ জোরেই. তৎক্ষণাৎ মুখ চেপে ধরলো কাল্টু.
Ssshhhhhh…. এইভাবে চিল্লিও না কাকিমা…. নইলে তোমার শাশুড়ি শুনে ফেলবে তো….. উনি যদি বুঝে ফেলেন? তখন? তার থেকে চলো….. আমরা ওখানে যাই… যেখানে প্রথমবার তোমায় নিয়েছিলাম…… ওখানে যত ইচ্ছে চিল্লাও…. আজ তোমার চিল্লানি শুনবো
সুপ্রিয়া হালকা হেসে উঠলো. সেই হাসিতে মিষ্টতা নেই, আছে বিকৃত নোংরামি. এই পার্ভার্ট জানোয়ারটার প্রতিটা বিকৃত নোংরামি সে উপভোগ করে, না চাইতেও করে… আজও করতে চায়. তাই আসন্ন চরম সুখের আর নোংরামির কথা ভেবেই আনন্দে হাসিটা পেলো তার.
কিন্তু ওই বুড়ি আবার বউমা বউমা করে জ্বালাবে নাতো?
নাহহ….. উনি আজ স্নান করবেন না…….
আশ্চর্য ব্যাপার…. বৌমার সামনেই এক লম্পট শয়তান তার শাশুড়িকে বুড়ি বলে অপমান করছে অথচ সেইসব কানেই না নিয়ে কামসুখের প্রবল চাহিদায় অপেক্ষারোত সে. এই ব্ল্যাকমেলারের কাছ থেকে চরম কিছু চায় সে. তার ভেতরের খিদে এখন মাথায় চড়ে গেছে…. এই ব্ল্যাকমেলারকে দিয়েই নিজের চাহিদা পূরণ করবে সে. অনেক গুডগার্ল হয়ে থেকেছে সে, এবারে ব্যাড গার্ল হয়ে দুস্টুমি উপভোগ করতে চায় সে. সে জানে এই জানোয়ার শয়তান লম্পটই তাকে সত্যিকারের বিকৃত সুখ দিতে পারে. কিন্তু এই nymphomaniac slut জানেওনা আজ কি পরিমান বিকৃত সুখ অপেক্ষা করছে তার জন্য. একটা পুরুষাঙ্গ যেমন এখন পকাৎ পকাৎ করে তাকে চুদছে, তেমনি আরেকটা প্রকান্ড পুরুষাঙ্গ স্নানঘরে অপেক্ষারত… টপ টপ করে কামরস বেরোচ্ছে সেটার থেকে.
তাহলে চলো….. ওখানেই গিয়ে তোমার বারোটা বাজাই কাকিমা…. উফফফফ আজ শেষ করে দেবো তোমায়…. অনেক্ষন সময় আছে আজ…. আজ খেয়ে ফেলবো তোমায়.
এসব শুনে আরও…. আরও ক্ষেপে উঠতে লাগলো বাবাইয়ের মা…. না ভুল বললাম.. কোথায় বাবাইয়ের মা? এই নারী তো কামপিশাচিনি! ইজ্জত লুটতে আসা ব্ল্যাকমেলারের মুখ থেকে এসব হার্ড কথা শুনে তার যে আর তর সইছেনা. উফফফ এইতো এইনাহলে পুরুষ… সেক্সের সময় যে নারীকে খেলনার মতো নিয়ে খেলা করে, নিজের সুখ উসুল করে নিতে নারী শরীরের রস নিংড়ে নেয়.. উফফফ তবেই না মরদ! এরকম পুরুষের খেলনা হয়েও নারীজীবন সার্থক.
সুপ্রিয়ার ভেতর থেকে নিজের জিনিসটা বার করার আগে কাল্টুর চোখ গেলো আলনায় রাখা একটা ওড়নার দিকে. কাকিমার ভেতর থেকে নিজের ঐটা বার করে সে এগিয়ে গিয়ে ঐ ওড়নাটা তুলে নিলো আলনা থেকে.
ওটা কি করছো? সুপ্রিয়া জিজ্ঞাসা করলো.
কাল্টু ওড়নাটা নিয়ে পৈশাচিক একটা হাসি মুখে এগিয়ে এসে পেছন থেকেই সুপ্রিয়ার সামনে দিয়ে ওড়নাটা ওর পেটে একপাক পেঁচিয়ে কাছে টেনে কানের কাছে হিশিয়ে উঠে বললো – আজ তোমার ইজ্জত লুটবো….. নতুন খেলা আজকে…. যেমন যেমন বলবো তেমনি করবে…. কি? আমি যা বলবো তাই করবেতো?
উফফফ শয়তানের বশে আগেই চলে এসেছে সে আর এখন এইসব পার্ভার্ট নোংরামির সুখের চাহিদায় সুপ্রিয়াও সেই সেক্সি কামুক চাহুনি দিয়ে হিসিয়ে উঠলো – হ্যা…. করবোহহহ!!
কাল্টু হেসে সুপ্রিয়ার কানে কানে ফিসফিস করে বললো – আজ তোমার জন্য যা অপেক্ষা করছেনা….. উফফফ কাকিমা…. তোমায় আজকে ****** করবো. দেখবে দারুন মজা হবে..
এই শুন্যস্থানের জায়গায় হারামি পার্ভার্ট শয়তানটা যে কথাটা বললো সেটা শুনলে যেকোনো নারী শিউরে উঠবে… ওঠারই কথা সেই চরম পাপের শিকার হবার ভয় কিন্তু এই নিম্ফো নারী নিজে যে কামুত্তেজনার এমন পর্যায় পৌঁছে গেছে যে এই কথাটা শুনে সেই নোংরামির শিকার হতে ছটফট করে উঠলো. সে চায়… চায় সে ওই ভয়ঙ্কর নোংরামিটা সেই চরম পাপটা উপভোগ করতে. তাইতো এরকম একটা হুমকি শুনেও মুখে আনন্দের হাসি ফুটে উঠলো তার মুখে.
বাবাইয়ের ঠাম্মি শুয়ে শুয়ে টিভি দেখছেন. সিরিয়ালটা বেশ ভালো হচ্ছে কিন্তু. কি বাজে বৌমা হ্যা…. নিজের শাশুড়ির খাবারেই কিনা ওই কি বললো? স্লো পৈসন মানে বিষ মেশাচ্ছে যাতে সম্পত্তি হাতাতে পারে ছিছি. এদিকে যে শাশুড়ি রোজ একটু একটু করে খাচ্ছে বৌমার রান্না…. আজ আবার বৌটার বর ফিরছে… মাকে বাঁচাতে পারবেতো ছেলেটা? বেশ ভালো হচ্ছে.
মা?
হটাৎ বৌমার ডাক শুনে বাবাইয়ের ঠাম্মি দরজার দিকে তাকালো. পর্দা একটু সরিয়ে মুখ ভেতরে ঢুকিয়ে তাকিয়ে বৌমা.
বৌমা..? বাইরে কেন ভেতরে এসো?
না মা… ওই আসলে স্নানে যাচ্ছিলাম তাই ভাবলাম আপনার কিছু লাগবে নাতো মা?
স্নানে? এখন? এতো তাড়াতাড়ি?
না… ইয়ে… মানে ওই একটু বাথরুমে যাবোতো তাই আরকি ভাবলাম একেবারেই স্নানও করেনি…… তাই মানে ইয়ে কিছু লাগবে টাগবে কিনা জানতে এলাম….
ওহ আচ্ছা যাও মা…. নানা আমার কিছু লাগবেনা…..তুমি যাও
আচ্ছা মা….
বউমার মুখ অদৃশ্য হলো. সত্যিই.. কি খেয়াল রাখে মেয়েটা ওনার. স্বামী বেঁচে থাকতে ওনারও কত খেয়াল রাখতো মেয়েটা. সত্যিই ভাগ্য করে এমন বউমা পেয়েছেন. নইলে টিভিতে যেসব দেখাচ্ছে…. বাবাগো… সাউরীকে বিষ দিচ্ছে ছেলের বউ ছিছি.
উনি সেকেলে মানুষ তাই টিভিতে ওই অভিনয় দেখে সবটা অভিনয় জেনেও ব্যাপারটা মেনে নিতে পারছেন না.. কিন্তু এদিকে ওনার নিজের বাড়িতেই যেটা ঘটছে সেটা যে অভিনয় নয়… এক ভয়ঙ্কর বাস্তব! তখন উনি শুধু বৌমার মুখ টুকুই পর্দার ফাঁক থেকে দেখলেন… বাকি শরীরটা নয়. বৌমা ওই মুখ বাড়িয়েই কথা বলছিলো. শাশুড়ি ভেতরে আসতে বললেও বৌমা ভেতরে আসেনি. কিকরে আসবে? কারণ বাইরের শরীরের সাথে যে আরেকটা শরীর জুড়ে রয়েছে. পার্ভার্ট শয়তানটা মিলিত হতে হতেই বৌমাকে শাশুড়ির ঘরের সামনে নিয়ে গেছে. শাশুড়ি বৌমা যখন কথা বলছিলো তখন সেই ব্ল্যাকমেলার বৌমার যোনিতে ধীরে ধীরে ধাক্কা মারছিলো… খুবই ধীরে যাতে বৌমার অসুবিধা না হয়. প্রথমে বউমা এই ব্যাপারটা হতে চলেছে বুঝতে পেরে আপত্তি করেছিল কিন্তু ওই কামদানবের সাথে সে কি পারে? আর তাছাড়া এই ব্যাপারটা একটা সময় ও নিজেও………
শাশুড়ির সাথে সামান্য ঐটুকু কথা বলেই সুপ্রিয়া বেরিয়ে আসে. একবার মুখ ঘুরিয়ে পেছনে তাকিয়ে নিজের ওই ব্ল্যাকমেলারকে দেখে যে স্নানঘরে গিয়ে ওর সাথে চরম নোংরামি করবে. ব্ল্যাকমেলার সেক্সি সুন্দরীকে দেখে শয়তানি হাসি দেয় আর বাবাইয়ের মামনিও পরিবর্তে একটা হাসি উপহার দেয় তাকে. তারপরে কাল্টু আবার হালকা ধাক্কা দিতে দিতে বাড়ির বৌমাকে নিয়ে এগিয়ে যায় ওই স্নানঘরের দিকে মিলিত হতে হতে. যেখানে আরও কিছু অপেক্ষা করছে তার জন্য.
উফফফফফ…. শালী কুতিয়া ক্যা গান্ড হ্যা শালী কা!! উফফফ কাল্টু জলদি লা শালী কো… আহ্হ্হঃ মেরা লান্ড!
কথামতো জামাল বাথরুমের ভেতর অপেক্ষা করছে. প্যান্ট থেকে প্রকান্ড পুরুষাঙ্গটা বার করা. আজ যেন ওটা অন্যদিনের থেকেও ভয়ানক আকৃতি ধারণ করেছে… হয়তো নতুন শরীরের আশায়. যখন থেকে কাল্টুকে ঐভাবেই বাচ্চাটার মায়ের দুপায়ের মাঝে মুখ ডুবিয়ে রস পান করতে দেখেছে তখন থেকে তার ভেতরের সেই satyromaniac কাম দানব ফুসছে. এতদিন তার বন্ধু ওই কেমসুন্দরীর মজা নিয়েছে কিন্তু আজ তার পালা. এই পুরুষাঙ্গ আজ প্রথমবার ওই যোনিতে প্রবেশ করতে চলেছে….. এই কথাটাই বিকৃত ভাবে ভাবতেই নিজের থেকেই পুরুষাঙ্গটা আনন্দে একবার লাফিয়ে উঠলো. টপ করে কামরস বেরিয়ে নিচে পড়লো. উফফফফ আর একটু… আর একটু পরেই…..!!
নতুন পর্ব –
পুকুর পাড়ের কিছু দূরে একটা একতলা বাড়ি. ফাঁকা রাস্তা, নিস্তব্ধ এলাকা. দুটো ছোট কুকুর দৌড়াদৌড়ি করে বাইরে খেলা করছে. দুটো ঘুমোচ্ছে আর ওদের মা গা চুলকোচ্ছে. বাইরে প্রাণী বলতে এই. আর বাকি প্রাণী ওই একতলা বাড়ির ভেতর. একজন বয়স্ক বৃদ্ধা, তার অসাধারণ সুন্দরী বউমা আর এছাড়াও আরও দুজন… যাদের শরীর মানবের হলেও ভেতরে রাক্ষস লুকিয়ে. তাদের মধ্যে এক রাক্ষসের বন্দিনী ওই সুন্দরী নারী যে এই বাড়ির বৌমা, ওই বৃদ্ধার ছেলের বউ, একজনের স্ত্রী এবং এক সন্তানের মা. সেই মা এখন সেই কামদানবের বন্দিনী. সেই শয়তান এখন সেই সুন্দরী নারীর সাথে যৌন ক্রিয়ায় মত্ত. দুটো শরীর মিশে ওকে হয়ে গেছে. যদিও এসবের কিছুই জানতে পারছেনা ওই বাড়ির বৃদ্ধা. সে সিরিয়ালে মগ্ন. সে কেন.. তার বৌমাও কি জানে যে কি অপেক্ষা করছে আজ তার জন্য? সেতো এটাও জানেনা যে যে শয়তানের শরীর মিশে রয়েছে তার শরীরের সাথে সেই একদিন এই নারীর সন্তানের ভাগের খাবার কেড়ে খেয়ে নিয়েছিল, তাকে ভয় দেখিয়েছিল, প্রাণের সোনা কে কাঁদতে বাধ্য করেছিল. জানেনা সেই মা…. সে এটাও জানেনা এই কুকর্মের সাথে যুক্ত আরেকজনও ছিল যে তার সন্তানকে ছাদ থেকে ফেলে দেবার হুমকিও দিয়েছে…. আর সে এটাও জানেনা সেই পাষণ্ড এখন তারই বাড়িতে উপস্থিত! আর এই শয়তান তাকে সেইদিকেই নিয়ে চলেছে.
ঠিক মতো যে নারী বিছানায় স্বামীর কাছে পরিপূর্ণ তৃপ্তিও পায়নি আজ সেই নারীই এক অচেনা অজানা ধর্ষকের সাথে মিলিত হচ্ছে, শুধু তাই নয় তার সাথে মিলিত হতে হতে হাটছে. এই নতুন ধরণের নোংরামির অভিজ্ঞতা কোনোদিন হয়নি তার. কারণ স্বামী তো বিছানাতেই হার মেনে যান এইসব তো দূরের কথা.
কয়েকপা করে এগোচ্ছে ওরা আর তার সাথেই দুটো শরীর কাছে আসছে দূরে যাচ্ছে আবার কাছে আসছে. পুরুষাঙ্গের অর্ধেকেরও কম ঢুকছে আর বেরোচ্ছে তাতেই পাগল পাগল অবস্থা সুপ্রিয়ার. এই কামুক নোংরামি উপভোগ করতে শুরু করেছে সে. তারই বাড়িতে তারই শরীরে এক অচেনা পরপুরুষের যৌনাঙ্গ এটা ভাবতেই কেমন অদ্ভুত উত্তেজনা হচ্ছে. তারা একটু একটু করে এগিয়ে চলেছে মিলিত হতে হতে. যত শাশুড়ির ঘর থেকে দূরে যাচ্ছে ততই যেন ওই বাঁড়ার ধাক্কার জোর বাড়ছে. একসময় রান্নাঘরের কাছে যখন তারা পৌঁছিলো তখন তো বাবাইয়ের মায়ের নিতম্বর সাথে বাবাইয়ের রাগিংকারী শয়তানের তলপেটের ধাক্কা লাগছে প্রতি ঠাপে. ধুর… এরকম সুন্দরীর দেহে এই নাইটি কি করছে? ইচ্ছে করছে টেনে ছিঁড়ে ফেলতে. মিলন না থামিয়েই সুপ্রিয়ার দেহ থেকে কাপড়টা খুলে ফেলে দিলো সেই শয়তান. ওটা রান্না ঘরের সামনেই পড়ে রইলো. আবারো কাকিমাকে নিয়ে স্নানঘরের দিকে এগিয়ে চললো সে.
হটাৎ দুই নারী-পুরুষের আওয়াজ পেয়ে স্নানঘরের দরজার সামনে দাঁড়িয়ে অপেক্ষারত দ্বিতীয় আগন্তুক ছুট্টে বাথরুমে ঢুকে গেলো. আগের থেকেই সব ঠিক করেই আসা. ওই ট্যাংকের পেছনে গিয়ে বসে পড়লো. উফফফফ তার পুরুষাঙ্গটা বেশ ভারী হয়ে গেছে. যেন সব রক্ত ওখানে গিয়েই জমা হয়েছে. উফফফফ… না… আর নিজের হাত দিয়ে ধরবেনা সে ঐটা….. এবারে তো এই পুরুষাঙ্গের জন্য অন্য হাত আসছে… শুধু হাত দিয়ে কেন? আরও কত কিছু করবে সে…… কিন্তু কই? ঐতো…. ঐতো আওয়াজ এগিয়ে আসছে… আহ্হ্হঃ আঃহ্হ্হঃ মাগি আওয়াজ করছে উফফফফ মেয়েমানুষের চিৎকার শুনলে পুরুষের ভেতরের জানোয়ারটা প্রচন্ড আনন্দ পায়. ঐতো…. খুব কাছে এসে গেছে এই আওয়াজ…
আহ্হ্হঃ… আহ্হ্হঃ… উহঃআহঃ… আহ্হ্হঃ…
বাথরুমে ঢুকে এলো দুটো শরীর মিলিত অবস্থায়. ঢুকে ভেতর থেকে দরজা আটকে কাল্টু বাবাইয়ের মাকে নিয়ে গেলো বিপরীত দিকের দেয়ালের কাছে. গুড গার্লকে কিছু বলতে হলোনা.. সে নিজেই দেয়ালে হাত দিয়ে ঝুকে দাঁড়িয়ে পড়লো. আর এবার শুরু হলো আসল চোদন ওই শয়তানের. এতক্ষন তো জাস্ট মজা করছিলো এবারে শুরু হলো আসল খেলা. ওই পুরুষাঙ্গ এইবার নিজের আসল রূপ ধারণ করলো. প্রায় মুখ অব্দি বেরিয়ে এসে একধাক্কায় ওতো বড়ো জিনিসটা বাবাইয়ের মায়ের শরীরের ভেতরে গভীরে হারিয়ে যেতে লাগলো… একবার, দুবার, তিনবার.. বারবার. আর প্রতিবার বাবাইয়ের মায়ের নিতম্বর সাথে তার রাগিং করা পাষণ্ডর তলপেট ধাক্কা মেরে থপ থপ থপ থপাস থপাস আওয়াজ উৎপন্ন করলো আর সাথেই তার মায়ের মুখ থেকে চিৎকার… কিন্তু সেই চিৎকার ব্যাথা বা নিজেকে রক্ষা করার নয়, বরং সুখের বহিঃপ্রকাশ. সুখের জোয়ারে ভাসতে ভাসতে তার ঠোঁটেও সুখের হাসি ফুটে উঠেছে. কিন্তু যদি সে জানতো যে এই ঘরে দুজন নয়, তিনজন উপস্থিত! আর তৃতীয় জন তাদের অবৈধ পরকীয়ার সাক্ষী হচ্ছে আর নিজের প্রকান্ড পুরুষাঙ্গ ফুলিয়ে অপেক্ষা করছে সঠিক সময়ের.
আহ্হ্হঃ কাকিমাআহ্হ্হঃ….. আহ্হ্হঃ কি টাইট তুমি…. আহ্হ্হঃ কি জোরে কামড়ে ধরছো আমারটা.. আহ্হ্হঃ আহ্হ্হঃ হ্যা ঐভাবে চাপ দাও আহ্হ্হ.
জামাল দেখতে পাচ্ছেনা কারণ লুকিয়ে রয়েছে, দাঁড়ালেই হয়তো গোলমাল হয়ে যেতে পারে কিন্তু বন্ধুর আরামের শীৎকার শুনে খুব হিংসা হচ্ছে…. শালা কি মজাটাই না পাচ্ছে… এদিকে নিজের অবস্থা খারাপ উফফফফ…. কিন্তু দেখতেও ইচ্ছে করছে.. তাই মাথা ওপরে না তুলে হামাগুড়ি দিয়ে খুব সাবধানে ট্যাংকের একপাশ থেকে হালকা মাথা বার করে দেখলো… উফফফফ কি দৃশ্য!! এতদিন যে জিনিসকে দূর থেকে নয়তো মোবাইলের স্ক্রিনে দেখেছে আজ সেই কামসুন্দরী তার এতো কাছে!! কি অসাধারণ ফিগার, কি দুধের মতো ফর্সা উফফফফ. জামালের অজান্তে মুখ আর ওই দুজায়গা দিয়ে যেন জল বেরিয়ে যাবে. উফফফফ শালা কাল্টু বোকাচোদা কি জোরদার ধাক্কা দিচ্ছে….. উফফফ আরও জোরে আরও জোরে চোদ বাঁড়া…..পুরো পাগলা সান্ডের মতো চোদ শালীকে. মনে মনে বললো জামাল. মাথা নামিয়ে নিজের যন্ত্রটা দেখলো. মুচকি হাসলো. এটা কিকরে সামলাবে এই শালী?
কাল্টু বাবাইয়ের মায়ের ইজ্জত লোটার মস্তি নিতে নিতেই এদিক ওদিক তাকাচ্ছে. কোথায় গেলো আরেকজন? এখানেই তো থাকতে বলেছিলো… আজ যে তারই দিন. আজ যে এই সুন্দরী কাকিমার সত্যিই বলাৎক*** হবে! আর যে করবে সে কোথায়? এদিক ওদিক দেখতেই ট্যাংকের ওদিকে চোখ গেলো ওর. একদম নিচের দিকে একটা মাথা মতো দেখা যাচ্ছেনা? ঐতো!
কাল্টু শয়তানি হাসি মুখে ঐদিকে তাকালো. জামালও মাথাটা আরও বার করে আরও বীভৎস একটা হাসি মুখে তাকালো. কাল্টুর গলায় ওই ওড়না দেখে এক মুহূর্তের জন্য অবাক হলেও শয়তানের বুঝতে বাকি রইলোনা যে ওটা তারই সুবিধার জন্য কাল্টু এনেছে. উফফফ বাঁড়াটার যে ভয়ানক অবস্থা. আর সহ্য হচ্ছেনা… এটা ইশারায় বোঝালো বন্ধুকে. কাল্টুও ইশারায় হাত দেখিয়ে বোঝালো ব্যাস… আরেকটু তারপর এই মাল তোর হাতে তুলে দেবো. আবার মাথাটা অদৃশ্য হলো.
আহ্হ্হঃ আহ্হ্হঃ কেমন লাগছে কাকিমা…? আহ্হ্হঃ কেমন লাগছে আমার এইটা? বলো? বলতেই হবে…. আহ্হ্হঃ বলো?
উত্তেজনা বোধহয় লজ্জা ঘেন্না পাপ পুন্য সব ভুলিয়ে দেয়. নইলে কিকরে বাবাইয়ের মা তারই ছেলেকে রাগিং করা (যদিও সে জানেনা ) শয়তানের জন্য আরও পা ফাঁক করে নিজেই নিতম্ব ওপর নিচ করতে করতে বললো – প্লিস করো…. করতে থাকো…. যা পারো করো…. আহ্হ্হঃ
– সেই জন্যই তো এসেছি আমার সোনা কাকিমা…..আহ্হ্হঃ তোমার মতো এমন জিনিস কে যখন পেয়েছি আর কি ছাড়ি? তোমার বর কিকরে সামলায় তোমায়? পারেনা.. তাইনা? দেখলেই বোঝা যায়…. কাকুর কাজ নয় তোমায় সামলানো…. ওটা না হয় আমরাই… মানে আমিই সামলে নেবো…. কি? তাইতো আমার সোনামুনি কাকিমা?
উত্তেজনা আর কামের নেশায় ও সুখের আনন্দে সুপ্রিয়ার ঠোঁটেও হাসি ফুটে উঠলো. সে তাকালো মাথা ঘুরিয়ে নিজের ব্ল্যাকমেলারের দিকে. তাকে ভয় দেখিয়ে নিজের স্বার্থসিদ্ধি করতে এসেছিলো এই জানোয়ার… সেটাই করছে সে…. কিন্তু এতে যে শুধু সেই সুখ পাচ্ছেনা…. এই নারী শরীরটাও প্রচন্ড সুখ পাচ্ছে. এই পুরুষ মোটেও ভালো বা ভদ্র নয়, এক শয়তান লম্পট…. আর সেটাই যে এই nympho সুপ্রিয়া সবথেকে পছন্দ করছে. ভদ্র মানুষ তো এতদিন ধরে ভোগ করলো… কই আর করলো? কিন্তু এই শয়তান হারামি জানোয়ার তো এমন এমন ভাবে তার শরীর ভোগ করছে যে সেও অবাক হয়ে যাচ্ছে. কোনো পুরুষ এইভাবেও নারী শরীর ভোগ করতে পারে? উফফ যত এই শয়তান ব্ল্যাকমেলারকে দেখছে ততই অবাক হচ্ছে সে.
আহ্হ্হঃ কাকিমাআহ্হ্হঃ সসহ্হঃ…. আহ্হ্হঃ আহ্হ্হঃ এইনাও… এইনাও….. এই নে.. এইনে… শালী আহ্হ্হঃ নে..
বাবাইয়ের মায়ের চোখে চোখ রেখে কাল্টু ধাক্কা দিতে দিতে উত্তেজনায় আপনি থেকে তুই তে নেমে এলো. দাঁত খিচিয়ে জোরে জোরে কোমর নাড়তে নাড়তে অভদ্র জানোয়ারটা সুপ্রিয়ার চুলের মুঠি ধরে মাথাটা ওর দিকে টেনে ভোগ করতে করতে বললো –
আহহহহ….. বহুত মাগির মজা নিয়েছি… কিন্তু তুই আলাদা শালী…. তোর নেশাই আলাদা… আহ্হ্হঃ তোকে ভাবলেই দাঁড়িয়ে যায়…. তোর মধ্যে আলাদা ব্যাপার আছে রে….. উহ্হঃ আহ্হ্হঃ আমার সোনা কাকিমা….. আমি…. আমি তোর ভাতার…. ভাতারকে মজা নিতে দে ভালো করে… আহ্হ্হঃ… আজ তোর এমন অবস্থা করবো শালী… আহ্হ্হঃ তোকে পুরো শেষ করে দেবো…..আহ্হ্হঃ আমি যা বলবো সেই সব শুনবি…. কি? মালিকের সব আদেশ পালন কোরবিতো? বল শালী?
এই চরম নোংরামি অনেক্ষন আগেই উপভোগ করতে পছন্দ করেছে সুপ্রিয়া. তাই ব্ল্যাকমেলারের মুখে এইসব শুনে আরও আরও ভালো লাগছে তার…. এইতো এটাইতো চায় সে. পুরুষ নিজের মতো করে নিয়ন্ত্রণ করবে ওকে, এই পুরুষের পার্সোনাল বেশ্যা হবে সে উফফফ. এই ধরণের পুরুষের বেশ্যা হয়েও যেন সার্থক জীবন. তাই সুপ্রিয়াও কামের আনন্দে মাথা নাড়িয়ে কাল্টুকে দেখেই বললো – হ্যা….. হ্যা সব শুনবো…. প্লিস থেমোনা…. আহ্হ্হঃ প্লিস যা ইচ্ছে করো আমার সাথে.
কাল্টু নিজের মুখ সুপ্রিয়ার কাছে এনে বললো – যা চাইবো তাই করবোতো তোর সাথে? আমায় আটকাবি নাতো? আটকালে কিন্তু তোর রাগ তোর ছেলের ওপর বার করবো…. স্কুলে ওর হাল বেহাল করে দেবো…. আমায় চিনিসনা….
না প্লিস না…. ওকে কিছু করোনা…. আমি সব শুনবো.
কাল্টু – শুনলেই ভালো নইলে তোর ওই ছেলের যে কি দশা করবো….. শুনবি? শুনবি কিভাবে ওকে শাস্তি দেবো…? বলনা… শুনতে চাস কিভাবে তোর ওই ছেলের বারোটা বাজাবো?
একবারের জন্য সেক্স থামায়নি কাল্টু. ঐভাবে ভোগ করতে করতেই এক মাকে সে জিজ্ঞাসা করছে তার ছেলেকে কিভাবে তার ভাগের শাস্তি দেবে. এক মাকে সে জোর করে শোনাতে চাইছে সে কিভাবে তার ছেলেকে……. কিন্তু বাবাইয়ের মা এটা কি বললো!!!
– আঃহ্হ্হ………কিভাবে?
সুপ্রিয়ার মুখ দিয়ে বেরিয়ে এলো প্রশ্নটা.
শয়তান পার্ভার্ট কাল্টু এটাই তো শুনতে চাইছিলো কাকিমার মুখ থেকে. সে এবারে ওর কানের কাছে মুখ এনে বললো – উফফফ কাকিমা তোমার ওই ছেলেকে রোজ ভয় দেখাবো…. ওকে হাতের সামনে পেলেই মাথায় চাপর মারবো…. ওকে এমন ভয় দেখাবো যে ও প্যান্টে মুতে দেবে…. জানো কেমন ভয় দেখাবো? বলোনা শুনতে চাও…. বলোনা…. শুনতে চাও আহ্হ্হঃ আহ্হ্হঃ বলো শুনতে চাও?
হ্যা… হ্যা শুনতে চাই…. চাই
ওকে হাতের কাছে পেলেই তুলে ছাদে নিয়ে যাবো ওখানে ওকে রাগিং করবো… হিহিহিহি…. তোমার ছেলে খুব ভয় পাবে যখন তখন ওকে ছাদের ধারে এনে…… ফেলে দেবার হুমকি দেবো….. দরকার হলে ফেলে দেবো সালাকে…. এটাই ওর শাস্তি…..
আহ্হ্হঃ প্লিস ওকে ছাদ থেকে ফেলে দিওনা… প্লিস… আহ্হ্হঃ
ফেলবো…. হাজার বার ফেলবো ব্যাটাকে….. এটাই ওর শাস্তি…. কেন তোমার পেট থেকে জন্মেছে ওটা? শালা এই.. এই বুকের দুদু খেয়েছে ব্যাটা….. উফফফ খুব রাগ হচ্ছে ওটার ওপর… ঠেলে ফেলও দেবো ওটাকে….
না… প্লিস…. ও আমার ছেলে আহ্হ্হঃ আহ্হ্হঃ
হোক তোমার ছেলে…. ওর বারোটা বাজিয়ে ছাড়বো….. আহ্হ্হঃ কাকিমা আঃহ্হ্হঃ… আহ্হ্হঃ… ভাবো কাকিমা তোমার ছেলে মা মা করে চেচাচ্ছে আর তোমায় ডাকছে……ভাবছে তুমি এসে ওকে বাঁচাবে…… কিন্তু তুমি আসবেনা….
আমি….. আমি আসবো আমার ছেলেকে বাঁচাতে আহ্হ্হঃ প্লিস ওকে মেরোনা….
হিহিহিহি তুমি আসলে তো আরও ভালো….. তখন না হয় ওই ব্যাটার সামনেই তোমার কাপড় খুলবো…… কেমন হবে বলোতো…. তোমার ওই ছেলে তোমায় আমায় ওসব করতে দেখবে…. খুব ভয় পাবে বলো?
প্লিস…. না ওর সামনে না প্লিস…..
দুজনেই যে কখন এইসব নোংরা কথাবার্তা উপভোগ করতে শুরু করেছে জানেনা. কাল্টুর কথা আলাদা কিন্তু সুপ্রিয়া যে কখন নিজেরই সন্তানকে নিয়ে এই অশ্লীল আলোচনায় ডুবে আরও গরম হতে শুরু করেছে জানেনা…. এই শয়তানের মুখে নিজেরই সন্তানের সম্পর্কে এসব শুনে ওই অলীক মুহূর্ত যেন উপভোগ করছে সে. যেন কখন নিজেই ওই নোংরামি আলোচনার মধ্যে বিকৃত কামসুখ পেতে শুরু করেছে এই নারী. নিজের সন্তানকে নিয়ে এসব আলোচনা তার ভেতরের আগুন যেন প্রতিমুহূর্তে আরও বাড়িয়ে তুলছে.
তাহলে আমার সব কথা শুনবে তো কাকিমা? আদুরে কামুক গলায় বললো কাল্টু.
হ্যা….. শুনবো আহ্হ্হঃ… সব শুনবো
কাল্টুর মুখে আবার সেই শয়তানি হাসি. নিজের গলায় জড়ানো ওড়নাটা হাতে নিয়ে বাবাইয়ের মায়ের মুখের সামনে নিয়ে গেলো সে. ঠিক চোখ বরাবর এনে চেপে ধরলো চোখের ওপর.
একি..? এটা কি করছো?
চুপ….. একদম চুপ…. বললাম না… আজকে তোমায় আসল মজা দেবো…. তার জন্যই তো এসব
কিন্তু….
সুসসহ্হ… চুপ
চোখে ওড়নাটা বেঁধে দিলো কাল্টু. লম্বা ওড়নার দুদিকের দুই ভাগ নিচে ঝুলছে. বাবাইয়ের মায়ের দুই হাত পেছনে ঘুরিয়ে পিঠের কাছে নিয়ে এবারে ওই ওড়নার বাকি অংশটা দিয়ে পেঁচিয়ে হাত দুটো বেঁধে ফেললো সে. অর্থাৎ চোখ আর হাত দুই এখন বাঁধা বাবাইয়ের কামসুন্দরী মামনির.
এইরূপে একজন নারীকে কতজন দেখতে পছন্দ করে জানিনা কিন্তু বাবাইয়ের অনিন্দ সুন্দরী মাকে ঐভাবেই বন্দিনী অবস্থায় দেখে কাল্টুর মস্তিস্ক কাম উত্তেজনায় আরও উগ্র হয়ে উঠলো. কাকিমার ওই অবস্থাতেই জোরদার ঠাপ শুরু করলো সে.
আহঃ আহ্হ্হঃ কাকিমা এই নাও আহ্হ্হঃ আহ্হ্হঃ এইনাও…. কি লাগছে তোমায় আহ্হ্হঃ
আহ্হ্হঃ.. এইভাবে বাধলে কেন? আহ্হ্হঃ আহ্হ্হঃ আস্তে প্লিস… আহ্হ্হঃ
যাতে তুমি আমায় দেখতে না পাও…. শুধু অনুভব করো….. আহ্হ্হঃ কাকিমা…. এইভাবে কেমন লাগছে…? মনে হচ্ছে না যে তোমায় ***** করছি… হিহিহি… (বিকৃত শয়তান এই নোংরা কথা বলে হেসে উঠলো)
কিন্তু সত্যিই সুপ্রিয়া এই ব্ল্যাকমেলারের কামুক শয়তানির প্রতিটা পর্যায় উপভোগ করছে…. শয়তানটা একদম নিজের মতো চালনা করছে তাকে….. উফফফফ কিচ্ছু দেখতে পাচ্ছে না সে কিন্তু সেটাই যেন আলাদা একটা সুখ দিচ্ছে ওকে.
কাল্টু আবারো ট্যাংকের দিকে তাকালো আর হাসলো আর হাতের ইশারায় কি যেন একটা একজনকে বোঝালো. তারপরে আবার কাকিমার কানের কাছে মুখ এনে ফিসফিস করে বললো –
– আহ্হ্হঃ কাকিমা তোমার এই রূপ দেখে সত্যি বলছি পাগল হয়ে গেছি আমি…. আজ তোমার বারোটা বাজিয়ে দেবো…. আহ্হ্হঃ আঃহ্হ্হঃ…. কাকিমা? ভালো লাগছে তো? আহ্হ্হঃ আহ্হ্হঃ
সুপ্রিয়ার মুখে আবারো সেই সন্তুষ্টির হাসি…. প্রতিটা ঠাপে পুরুষত্বের প্রমান পাচ্ছে সে তাই এই হাসি. উফফফফ বার বার ওই যোনিতে লিঙ্গ চামড়ার ঘর্ষণ উফফফফফ!
কাকিমা…… আঃহ্হ্হ ভাবো তো আমি নয় অন্যকেউ তোমার নিচ্ছে……তুমি কি চাও….কে হোক সেটা ?
মানে? কি….. কি বলতে চাইছো? আহ্হ্হঃ আহ্হ্হঃ
কাল্টু দুই হাত সামনে বাড়িয়ে কাকিমার পেট হয়ে আরও ওপরে স্তনের নিচের অংশে হাত এনে আবারো বললো – ভাবো এই হাত অন্য কারোর…. তুমি কি চাও কে সে? ওই বুড়ো দাদু? মানে শশুর?
ইশ কিসব বলছে এই শয়তান! ছি :
না না….. এসব বলোনা প্লিস… উনি… উনি আমার বাবার মতন.
কাল্টু সেই নোংরা হাসি হেসে – বাবার মতন…. বাবা তো নয়….. ভাবো….. সেই আজ তোমার সাথে…উফফফফ এইভাবে তোমার শশুর নিচ্ছে তোমায়… উহ….
নানা প্লিস… আমি এসব ভাবতে চাইনা….. নিজেকে কোনোরকমে সামলে নিয়ে বললো সুপ্রিয়া নইলে হয়তো এক্ষুনি ভেবে ফেলতো পেছনের মানুষটি সত্যিই…….!!!
তাহলে বরং অন্য কেউ হোক……. কাকে ভাবা যায়? উহঃ হ্যা…… কাকিমা? যদি সে হয়?
সুপ্রিয়া জানতে আগ্রহী কিন্তু লজ্জাও পাচ্ছে আবার না জানলে যে চলবেনা…. এই মুহূর্তের প্রতিটা ক্ষণ সে নিজের করে পেতে চায়. ভয় ভয় জিজ্ঞেস করলো- ক… কে?
কাল্টু কানের খুব কাছে মুখ এনে বললো – সেই…. যাকে সেদিন তুমি ঐভাবে লুকিয়ে পেচ্ছাব করতে দেখছিলে? কি? সে হলে কেমন হয়?
কি… কিসব বলছো? কাপা গলায় বললো সুপ্রিয়া.
কাল্টু হটাৎ কোমর নাড়ানো থামিয়ে দিলো. তারপরে আবার বললো – আহ্হ্হঃ ভাবো না….. এইটা আমি নই… সে….. সেদিন তো বেশ আয়েশ করে দেখছিলে ঐটা…. আমি কি দেখিনি? চোখ সরাতেই পারছিলে না…. উফফফফফ সত্যি দারুন না ওই বাঁড়াটা…. কিভাবে দাঁড়িয়ে ছিল? সব তো তোমার জন্যই….. বেচারা গেছিলে হালকা হতে… তুমি আরও ফুলিয়ে দিলে… ঐভাবে কেউ তাকায়…. উফফফফ জানো সেদিন তোমার নামে ও একবার ওই ফ্ল্যাটের নিচেই…….
প্লিস…. না.. এসব বলোনা প্লিস…..
কাল্টু থামলোনা….. সে বলেই চললো – কতটা বেরোলো….. একগাদা….. ও তো বলছিলো তোমায় আরেকবার পেলে আর তোমায় ছাড়বেনা. উফফফফ ওই জিনিসটা কি তাগড়াই তাইনা? তোমার পছন্দ ওটা? তাহলে ভাবনা…. এইটা আমার নয় ওর…. ভাবো আমি না সে তোমায় আজ…. আহ্হ্হঃ… আহ্হ্হঃ.. আহ্হ্হঃ
আবারো মিলন শুরু হলো.
কাল্টু আবারো বললো – কি কাকিমা? বলো? ওই বাঁড়াটা চাই? ভাবতো সেদিন যেটার থেকে চোখ ফেরাতেই পারছিলে না…. আজ যদি সেইটা তোমার এইখানে চলে আসে?
মানে? কি.. কি বলতে চাও?
আহ্হ্হঃ ভাবোনা….. সেদিনের সেই বাঁড়া তোমার জন্য তরপচ্ছে….. তোমার ভেতর যাবার জন্য ছটফট করছে…… তুমি কিছু করবেনা…. একবার ভাবো… কিভাবে দাঁড়িয়ে ছিল উফফফফ কি সাংঘাতিক….. তাইনা? কিরকম ভাবে জল বেরিয়ে আসছিলো তাইনা? ছিটকে ছিটকে উফফফ তাইনা? দারুন তাইনা? কিহলো বলোনা….. ওটা যদি আজ এখানে থাকতো কি হতো?
না চাইতেও বার বার শয়তান জানোয়ারটার মুখে ওই সেদিনের দেখা সেই দ্বিতীয় শয়তানের কথা বা বলা উচিত তার বিশেষ অঙ্গের কথা বলেই চলেছে তখন হাজার বাঁধা সত্ত্বেও ওড়না দিয়ে চোখ বাঁধা সুপ্রিয়ার সামনে অন্ধকারে ফুটে উঠলো সেই দৃশ্য. সেই বীভৎস দৃশ্য! সেই প্রকান্ড অঙ্গ!! কিভাবে প্রস্রাব বেরিয়ে আসছে সেটা থেকে! অর্ধ উত্তেজিত রূপেই যা আকৃতি! উফফফফ নানা!! কেন? কেন আবার ভাসছে এসব চোখের সামনে? উফফফ কিভাবে তারপরে ওটা একটু একটু করে নিজের আসল রূপ নিচ্ছিলো! যখন ওটা…. ওটা পুরোপুরি আসল আকৃতি ধারণ করলো তখন…. উফফফফ কি প্রকান্ড! আহ্হ্হঃ কি বিশাল, কি ভয়ানক…. উমমম সত্যিই দারুন…. কিন্তু.. কিন্তু ও কেন ভাবছে ওই যৌনাঙ্গের কথা? এমনিতেই একটা তাগড়াই বাঁড়া গুদের কাছে ঘষা খাচ্ছে তাও কেন আরেকটা নিয়ে ভাবছে সে? কিন্তু ভাবা বন্ধও তো করতে পারছেনা…. বারবার মনে পড়ে যাচ্ছে ওই ফ্ল্যাটের নিচে দাঁড়ানো সেই লম্পট ছাত্রের ভয়ানক বাঁড়া!!
কাকিমা…? ওটা চাই তোমার? ওইটা কি পছন্দ তোমার? আমারটার মতো ওটাকেও কি…….
নানা… প্লিস…. চুপ কোরো …
হিহিহিহি…. ভয় পেয়ে গেলে….? ইশ কেমন ভয় পাচ্ছে দেখো আমার সোনা কাকিমাটা…. দাড়াও তোমার ঐখানে একটু আদর করেদি….
ইচ্ছে করে এরম কথা বলে বাবাইয়ের মায়ের মনের ভেতরে সে জোর করে কিছু যেন জাগিয়ে তুলতে চাইছে. আর তাতে সে অসফল হয়েছে সেটাও কি বলা যায়? কারণ সত্যিই তো ওই নারীর কল্পনায় এখনো ভেসে উঠছে তার থেকেও বড়ো একটা পুরুষাঙ্গ…… যেটা শুধু কল্পনায় নয়, বাস্তবেও সেই একই আকৃতি ধারণ করে ফুসছে! আর তাও এই স্নানঘরেই, এই কল্পনাতে ডুবে থাকা নারীর খুব কাছেই!
উফফফফ আবারো কি চরম একটা মুহুর্ত এটা! চোখ হাত বাঁধা অনিন্দ সুন্দরী….. না চাইতেও এই ব্ল্যাকমেলার তাকে অন্য যৌনাঙ্গের প্রতি আকর্ষণ বাড়িয়ে তুলতে চাইছে…. তাতে সে সফলও হচ্ছে…. আর যে পুরুষাঙ্গ নিয়ে বাবাইয়ের মা ভেবে ঠোঁটে ঠোঁট চেপে ধরছে সেটা সত্যিই তারই স্নানঘরে বাস্তবেই উপস্থিত!!
এটাকে কি পরিস্থিতি বলা উচিত? ভয়ঙ্কর? নাকি চরম কামুক? হয়তো দুটোই!!
চোখ বন্ধ, হাতও বাঁধা এদিকে তাও যে এই কাজ করেছে তার প্রতি একটুও রাগ বা ভয় হচ্ছেনা বাবাইয়ের মায়ের. বরং শয়তান ব্ল্যাকমেলার এর এই রকম দুস্টুমি বেশ ভালোই লাগছে তার. উফফফ চোখে কিছুই দেখতে পাচ্ছেনা অথচ শরীরে পরপুরুষের স্পর্শ যেন আলাদাই শিহরণ জাগাচ্ছে তার মধ্যে. একি? হটাৎ হাত সরিয়ে নিলো সে তার শরীর থেকে? একি এবারে হাতের সাথে নিজেও যেন দূরে সরে গেলো. আর স্পর্শ পাচ্ছেনা সে. সরে গেলো কেন সে? কাছে আসছেনা কেন? তার স্পর্শ থেকে বঞ্চিত থাকতে এক মুহুর্ত রাজি নয় এই কামুক নারী.
ঘুরে দাড়াও কাকিমা
পেছন থেকে শুনতে পেলো সুপ্রিয়া. সে ঐভাবেই বন্দিনী অবস্থায় ঘুরে দাঁড়ালো. এক অনিন্দ সুন্দরী যার রূপ যৌবন ফেটে বেরোচ্ছে সে চোখ আর হাত বাঁধা অবস্থায় দাঁড়িয়ে! সে অপেক্ষায়…. কখনো আবারো এই শরীরে তাগড়াই পুরুষের স্পর্শ পাবে সে.
এইতো আবারো… আবারো স্পর্শ!! সামান্য পরেই সেই নারী অনুভব করলো আবারো তার পায়ে হাতের স্পর্শ. তার থাইয়ে একটা হাত ঘুরে বেড়াচ্ছে… এবারে দ্বিতীয় পায়ে আরেকটা হাতের স্পর্শ পেলো সে. উফফফ নিজের পায়ে আবারো হাতের স্পর্শ পেয়ে যেন বেশ ভালো লাগছে ওর. আহ্হ্হঃ একটা হাত এখন ইনার থাই হয়ে আরও ওপরের দিকে উঠছে…. আহ্হ্হঃ তার দাবনায় আবারো হাতের থাবা আর পকপক করে কয়েকবার দুটো দাবনা মর্দন করে দিলো সেই হাত. উফফ বাবা! যেন আগের থেকেও জোরে. সে নিজে দেখতে না পেলেও সে জানে নিজে যে পরিমান ফর্সা তাতে নিশ্চই ওই নিতম্বে আঙুলের লাল ছাপ পড়ে গেছে. একটা হাত সুপ্রিয়ার পা ধরে সেটা তুলতে চাইলো.
তোমার ডান পাটা তোলো কাকিমা….. আর পাশের বালতির ওপর রাখো.
আবারো আদেশ শুনে গুড গার্ল এর মতো পা তুলে বালতি খুঁজতে লাগলো. সেই হাতটাই ওই পা কে বালতির ওপর রেখে পুরো পায়ে হাত বোলাতে লাগলো. এখন দুই পায়ের মাঝে অনেক ফাঁক. নারী শরীরের গোপন স্থান এখন ভয়ানক পিশাচের সামনে উন্মুক্ত. কি ভয়ানক পরিস্থিতি!
হটাৎ ওই পায়ে ঠোঁটের স্পর্শ পেলো বাবাইয়ের মা. পায়ের পাতার ওপর কেউ চুমু খেলো. তারপর আবার আরেকটু উঁচুতে, আবার হাঁটুতে, তারপর থাইয়ে… ইনার থাইয়ে…. আহ্হ্হঃ জিভ বোলাচ্ছে ফর্সা থাইয়ে উফফফ…. তারপর…দ্বিতীয় পায়ে ঠিক একি ভাবে. হটাৎ ছপাক করে নিজের নিম্নঙ্গে জলের স্পর্শ পেলো.. কেউ তার গোপন স্থানে জল দিচ্ছে….. উফফফফ মগ দিয়ে সারা পায়ে জল ঢালছে উফফফফ আর আবারো জিভ বোলাচ্ছে. আবারো ছপাক করে জল ছুড়ে দিলো যোনিতে. টপ টপ করে ওই সেক্সি সুন্দরীর যোনি কেশ ও যোনি থেকে জলের ফোঁটা গড়িয়ে পড়ছে, থাই থেকেও গড়িয়ে পড়ছে আর একটা পুরু ঠোঁট চুমু খাওয়ার মতো করে সেই জল নিজ মুখে গ্রহণ করছে. এবারে সেই ঠোঁট স্পর্শ করলো কেমসুন্দরীর উত্তেজিত গোলাপি যোনি. পুরুষ আর নারীর নিম্নঙ্গের ঠোঁটের চুম্বন হলো…. উফফফফ এও এক প্যাশনেট কিস যেন. কেঁপে উঠলো বাবাইয়ের মা. আহ্হ্হঃ এরকম চুম্বন তো তার ব্ল্যাকমেলার আগে খায়নি.. এটা নতুন. আর পুরো ব্যাপারটাই কেমন যেন একটু অন্যরকম.
আহ্হ্হঃ হতচ্ছাড়া শয়তান….. কি সুখ দিচ্ছে উফফফফ… কোথায় ছিলি এতদিন? তোদের মতো শয়তানরাই তো আসল পুরুষ আহ্হ্হ মাগো!!কিভাবে খাচ্ছে দেখো তোমার মেয়ের ওখানটা… আহ্হ্হঃ তোমার জামাই তো কোনোদিন আঃহ্হ্হঃ
ওই বন্দিনী অবস্থাতেও এক মা নিজের মাকে মনে করে একটা লোলুপ জানোয়ারের জিভের সাথে কোমর নাড়িয়ে যোনি ঘর্ষণ করতে লাগলো. এদিকে দুটো হাত ময়দার মতো চটকাছে ফর্সা মাংসল পাছার দাবনা জোড়া. ওই মর্দনেও পুরুষত্বের ছাপ. স্বামী তো সেইভাবে কোনোদিন ভালোভাবে ধরেওনি বৌয়ের নিতম্ব আর আজ তার বৌয়ের পাছা চটকাছে দুটো তাগড়াই হাত. আর তার সাথেই স্লপাত স্লপাত করে বৌয়ের কামরস মাখানো জল পান করছে সেই পরপুরুষ.
এবারে বাবাইয়ের মা অনুভব করলো ওই মাথাটা যেটা এতক্ষন ওর দুই পায়ের মাঝে ছিল সেটা আরও ভেতরের দিকে আরও পেছনের দিকে সরে আসছে…. এবারে ওই মাথাটা ওর যোনি লেহন করতে করতেই নিজের নাক ঘষছে দাবনার খাঁজে. উফফফ এযে কি সুখ তা এক নারীই একমাত্র বুঝতে পারে. কামসুখের সহজ সরল নিয়মের বাইরে গিয়ে দুস্টুমি করার মজাই আলাদা. আহ্হ্হঃ নাকটা কিভাবে ঘষা খাচ্ছে আহ্হ্হঃ উমমমম আহ্হ্হঃ
বাবাইয়ের মা….. নাকি কাম পাগল নারী? নাকি দুজনেই… হ্যা দুজনেই…. নিজেই আরেকটু নিচু হয়ে ওই পরপুরুষের মুখে আরও চেপে ধরলো নিজের নিম্নাঙ্গ. পাছার দাবনায় এবারে আর শুধু নাক নয়, কপাল আর মাথার চুলও অনুভব করলো সুপ্রিয়া আর ঠোঁট জিভ তো কাজ করেই চলেছে. আহ্হ্হঃ আজ যেন আরও দারুন ভাবে দুস্টুমি করছে এই ব্ল্যাকমেলার. কেমন যেন অন্যরকম. আরও বন্য.
আহহ!! উফফফফ কি ভালো করে খাচ্ছে ওর শরীরটাকে এই পুরুষ…… ইশ কি নোংরা এই শয়তান….ওকে জোর করে বাধ্য করলো এসব করতে… এখন নিজেরও তো ভালো লাগছে এসব… আহহা…. শয়তান জানোয়ার!! খা ভালো করে খা… খুশি কর কাকিমাকে. কামের নেশায় সুপ্রিয়া নিজের মনে ভেবে চলেছে এসব.
কিঙ্কি কি? কাকে বলে জানেনা বাবাইয়ের মা. কিন্তু সেই নাম না জানা ব্যাপারটার সাক্ষী হচ্ছে সে. চোখ হাত বেঁধে এক শয়তান জানোয়ার লম্পট দূরবৃত্ত তারই কামরসে পানে মগ্ন. মুখটা জোরে জোরে গুদের ওপর নাড়ছে আর নিজের মাথা কপাল নাক ঘষে চলেছে ফর্সা উল্টোনো কলসির মতো পাছায়. কখনো যোনি ছিদ্র থেকে পায়ু ছিদ্র পর্যন্ত লম্বা লম্বা চাটন দিচ্ছে, আবার কখনো দুই ছিদ্রর মাঝের অংশে ফুঁ দিচ্ছে…. উফফফফ এসব কি করছে এই জানোয়ার!!! কত কিছু জানে এই ব্ল্যাকমেলার….!!
এই নষ্টামীতে কত যে সুখ লুকিয়ে এবারে বুঝতে পারছে সুপ্রিয়া. এসবের কিছুই তো সে জানতোনা. সুখ যে এতটা মাত্রাতেও পৌঁছতে পারে তাও মিলনের পূর্বেই তা সম্পর্কে কোনো ধারণাই ছিলোনা বাবাইয়ের মায়ের. দেখতে না পেলেও মনে মনে এই ব্ল্যাকমেলারের এই কামুক ক্রিয়াকে উপভোগ করতে করতে তার পুরুষত্বকে সম্মান জানাতে লাগলো সে. কেন কেন এরকম একজন তার মাথায় সিঁদুর দিলোনা? কেন বাবা মা ওরকম একজন পুরুষের হাতে তাকে তুলে দিয়েছিলো… কেন তার জীবনে এমন পুরুষকে স্বামী হিসেবে পেলোনা সে? উফফফফ না হয় চরিত্রহীন লম্পট শয়তান পুরুষই হতো এই ছেলেটার মতো. স্বামীর নষ্টামী মেনে নিতে না পেরে ঝগড়া করলেও রাতে অন্তত বিছানায় নিজের পুরুষত্ব দিয়ে সব রাগ ভুলিয়ে দিতো সেই পুরুষ. সব কিছু ভুলে উপভোগ করতো সে স্বামীর সোহাগ. আহ্হ্হঃ কেন এমন কাউকে স্বামী হিসেবে পেলোনা সে…….!!
স্বামী হিসাবে হয়তো কমজোর পুরুষ তার ভাগ্যে জুটেছে কিন্তু……বর্তমানের মুহূর্তকে কি উপেক্ষা করে দিলে চলে? স্বামী না হয় কমজোর কিন্তু এই ব্ল্যাকমেকার তো নয়! সেতো এসেইছে তার ইজ্জত লুটে মজা নেবে বলে. তা শুধু শুধু ভালো স্ত্রী হয়ে স্বামীর প্রতি রয়েল হয়ে জীবন কাটানোর থেকে এই ব্ল্যাকমেলারের কাছে নষ্ট হওয়াতেও তো লাভ. এতদিন বাবাইয়ের বাবা এই সংসারের লাভ লোকসানের খেয়াল রাখতো…. এবার থেকে না হয় বাবাইয়ের মাও লাভ লোকসানের খেয়াল রাখুক…. কিন্তু সেটা শুধুই নিজের ক্ষেত্রে. স্বামীর কাছে স্ত্রী, শাশুড়ির কাছে আদর্শ বৌমা আর ছেলের কাছে মা হওয়ার সাথে সাথেই এই ধর্ষকামী পুরুষের সঙ্গিনী হলে কেমন হয়? কেউ কিচ্ছু জানবেওনা আর এই শয়তান নিজের মতো ব্যবহার করবে তাকে. প্রতিবার নিজের পুরুষত্ব দিয়ে তার নারীত্বকে উপভোগ করবে. এই গুপ্ত জীবন হোক না….. ক্ষতি কি? আঃহ্হ্হঃ উফফফফ হতচ্ছাড়া ব্ল্যাকমেলার…. কি শয়তান!! পায়ু গর্তে জিভ লাগিয়ে যোনিতে আঙ্গুল ঢুকিয়ে দিলো গো!!
হাত দুটো নিজেরই ওড়না দিয়ে বাঁধা… নয়তো উত্তেজনায় কামপিপাসু পুরুষটার চুলের মুঠি চেপে ধরতো চুড়ি পড়া হাত. আহ্হ্হঃ কি সুখ… এ কি সুখ? উহ্হঃ আঙ্গুলটা কি জোরে জোরে ভেতর বাইরে করছে….. কিন্তু এটা কোন আঙ্গুল? নিশ্চই মাঝেরটা.. নইলে এতো ভেতরে যায়.. উফফফ উত্তেজনায় নিজের শরীরটাই যেন নিজের থেকে যোনি সংকুচিত করে যোনিপেশী দিয়ে আঙুলে চাপ প্রয়োগ করতে লাগলো বার বার.
এই শয়তান জানোয়ার হারামি উফফফফ কত কি জানে!! কিভাবে কিসব নোংরামি করে চলেছে আহ্হ্হঃ একজন নারী হয়েও নিজে কোনোদিন সুপ্রিয়া বোঝেনি শরীরের প্রতি স্থানে কিভাবে কাম লুকিয়ে আছে… শুধু প্রয়োজন সঠিক স্পর্শের যে স্পর্শ নারীর ভেতরের লুকোনো খিদে টেনে বাইরে এনে নিয়ে আসবে, ঘুমন্ত আগ্নেয়গিরি কে জাগিয়ে তুলবে. আর একবার যদি জেগে যায় তাহলে…… যদি? যদি কেন? এতক্ষনের শয়তানিতে তো সেই আগ্নেয়গিরি জেগে উঠেছে…. নইলে কোনো নারী পারে এইভাবে নিজেরই ব্ল্যাকমেরারের পুরো মুখে নিজের গোপনঙ্গ ঐরকম অশ্লীল ভাবে রগরাতে?
ফিঙারিং এর বেগ বাড়িয়ে দিয়েছে শয়তানটা আর তারওপর নিজের শয়তানি মাখানো মাথাটা পাছায় ঠেসে ধরে পুরুষালি গর্জন হুমমমমমমম হুমমমমম করে চলেছে… জিভটা বার বার পায়ু ছিদ্র হয়ে নিতম্ব খাঁজে ঘষা খাচ্ছে….. উফফফফফ একজন সুন্দরী সেক্সি নারী কতক্ষন সহ্য করতে পারে? শয়তানির শয়তানি আর নিতে না পেরে কলকলিয়ে ছর ছর করে… আবারো হ্যা আবারো জল ছেড়ে দিলো.
না…. পেচ্ছাব বলেনা একে… সেতো দিনে সব মানুষই কতবার করে.. এই জল মুতের থেকে হাজার গুন তীব্র গতিতে বেরিয়ে আসছে যোনি ছিদ্র থেকে. আর সেই বাঁধভাঙ্গা জল থামানোর ক্ষমতা স্বয়ং সেই শরীরেরও নেই যেখান থেকে সেটি বেরোচ্ছে!
বাবাই ওদিকে স্কুলে বন্ধুর থেকে একটা পড়া বুঝছে আর এদিকে তার মা… তার অনিন্দ সুন্দরী মা squirt এর সুখ নিতে নিতে নিচে বসে থাকা ব্ল্যাকমেলারের সারা শরীর মুখ, বুক, পেট, পুরুষাঙ্গ সব ভিজিয়ে দিচ্ছে.
উফফফফ কি দৃশ্য!! এক বন্ডেজ সুন্দরী এক সন্তানের জননী squirt করতে করতে কাম শীৎকার দিতে ব্যাস্ত আর সেই squirt ভিজিয়ে দিচ্ছে নিচে বসে থাকা পরপুরুষের সারা অঙ্গ. সেই শয়তানের মুখে পৈশাচিক হাসি. ছোটবেলার শোনা রাক্ষসের কাহিনীতে যেমন সবাই শুনেছে হাপুস হুপুস্ করে রাক্ষসের খাবার খাওয়া…. বাবাইয়ের মাও জীবনে দ্বিতীয় বারের মতো তীব্র জল খসিয়ে শুনছে ঠিক ওই নিচ থেকে সেই শব্দ. হাপুস হুপুস্… স্লপ স্লপ!!
পা দুটো কেঁপে কেঁপে উঠছে হটাৎ হটাৎ…… দাঁড়িয়ে থাকা যেন অসম্ভব হয়ে পড়ছে.. উফফফফ এটা কি লেভেলের কামসুখ? এরকমও হয়? এইভাবে কোনো পুরুষ বাধ্য করতে পারে এক নারীকে সব কিছুর উর্ধে পৌঁছে দিয়ে এইভাবে শরীরের জল উগ্রে দিতে? উফফফফফ এযে অসাধারণ অনুভূতি!!
ব্যাপারটা ঘটানোর সময়ই বাবাইয়ের মামনির মুখে চরম কাম আর প্রেসারের ছাপ পড়লেও এখন প্রথমবারের মতো জল খসিয়ে নারীত্বের গোপন সুখ উপলব্ধি করে হালকা হালকা হাসি বেরিয়ে আসছে মুখ থেকে তার. সেই হাসি একেবারে অন্যরকম…. মায়ের এই হাসি স্কুলের ওই ছেলেটা কোনোদিন দেখেনি… দেখবেও না…. দেখা উচিতও নয়.কারণ এই মুহূর্তে সেই মায়ের রূপ দেখলে সন্তান নিজের মাকেই ভয় পেয়ে যাবে.
জিভটা এখনো লালসা মেটাচ্ছে. যখনি ক্লিটের ওপর দিয়ে সেটা ঘষে যাচ্ছে বাবাইয়ের মার শরীর দিয়ে 440 ভোল্টের বিদ্যুৎ খেলে যাচ্ছে. উফফফফ মিলন ছাড়াই এই পুরুষ এতো কিছু করে ফেললো…..!! একেই কি আলফা মেল বলে? কে জানে…. কিন্তু সুপ্রিয়া এটা জানে যে এই পুরুষের খিদে একটুও মেটেনি…বরং আরও বাড়িয়ে দিয়েছে সুপ্রিয়া এই ভাবে জল খসিয়ে. সুপ্রিয়া চোখ বন্ধ থাকায় দেখতে পাচ্ছেনা কিন্তু বুঝতে পারছে সে এক পিশাচকে জাগিয়ে তুলেছে…. শয়তানটার ঐভাবে যোনিতে এখনো জিভের ঘোরাফেরা অনুভব করেই বুঝতে পারছে সে.
দুটো শক্ত হাত নিজের কাছে টেনে নিলো সুপ্রিয়াকে. আবারো নিতম্ব খাঁজে গরম সাবলের স্পর্শ. দুই স্তনের ওপর আবারো দুটো হাতের থাবা. কানের কাছে ফিসফিস করে সে বললো – কেমন? কেমন লাগলো? কাকিমাআহ? ভালো লাগলো?
এতো কিছু হয়ে যাবার পর কি লজ্জা নামক বস্তু আর ধরেকাছে থাকে? না মনেহয়. তাই ব্ল্যাকমেলারের প্রশ্নে মুখে কিছু না বললেও হালকা হাসি বেরিয়ে এলো সুপ্রিয়ার মুখ দিয়ে.
তাহলে ভালো লেগেছে নতুন জিভ তাইতো? আমি জানতাম তোমার ভালো লাগবেই…..
সুপ্রিয়ার হাসি মুখের হাসি মিলিয়ে গিয়ে একটা প্রশ্ন বেরিয়ে এলো – কি? নতুন কি? ক….. কি বললে?
প্রশ্নের পরেই আবারো যোনিতে জিভের স্পর্শ. উফফফফ আবারো সেই সুখ…. কিন্তু… কিন্তু একিকরে সম্ভব!! সে তো পেছনে দাঁড়িয়ে….. তাহলে!!
কাল্টু এবারে চোখ বাঁধা অপরূপ সুন্দরী কাকিমার মুখটা দেখে শয়তানি হাসি হেসে আবারো বললো – বলেছিলাম না… আজ তোমার বারোটা বাজাবো…… আজকের দিনটা তুমি সারাজীবন মনে রাখবে সোনা কাকিমা…..দাড়াও… একটা জিনিস দেখাই…
এইবলে বাবাইয়ের মায়ের চোখের বাঁধন হালকা করে চোখের কাছ থেকে সরিয়ে গলার কাছে নামিয়ে দিলো. বেশ কিছুক্ষন পর অন্ধকার থেকে আলোর দেখা পেয়ে ভালোভাবে তাকাতে কয়েক মুহুর্ত সময় লাগলো সুপ্রিয়ার. তবে চোখের দৃষ্টি পুরোপুরি স্পষ্ট হতেই যে ভয়ানক দৃশ্য সে দেখলো তাতে আবারো চমকে উঠলো সে. জীবনের প্রথম সুখের সাথেই দ্বিতীয় ভয়ঙ্কর চমক. তার দুপায়ের মাঝে বিশাল লম্বা আর সুঠাম দেহের কে যেন বসে তারই যোনি রস পানে ব্যাস্ত !!!
চেল্লাতেই যাচ্ছিলো ভয় বাবাইয়ের মা কিন্তু ব্ল্যাকমেলার মুখ চিপে ধরলো. যদিও তার প্রয়োজন ছিলোনা.
বিস্ফোরিত দুই চোখের সাথে বুভুক্ষ কাম পিশাচের চোখ মিলতেই সেই অপরিচিত মানুষটি যোনি রসপানে সাময়িক বিরতি দিয়ে মুখ তুলে বীভৎস হাসি মাখা মুখে তাকিয়ে বললো – নমস্তে কাকিমা….. হিহিহি!!!!!!
*
মালা দেওয়া ছবিটার সামনে দাঁড়িয়ে বাবাইয়ের মা. সেই ছবিতেও প্রতিফলিত হচ্ছে সুন্দরী নারীর অসাধারণ রূপটা. সে তাকিয়ে ওই ছবির দিকে. একসময় ছবিতে থাকা মানুষটা তাদের সাথেই ছিল কিন্তু সে আজ আর………… কিন্তু আজ ছবি হয়ে গিয়েও যেন দেখছে বৌমার মুখটা. সেই মুখে হাসি মাখানো কিন্তু ছবি কি সত্যিই হাসছে? আচ্ছা ছবি কি হাসতে পারে? যদি তাই হয় তাহলে রাগতেও তো পারে? কারণ এই ছবির সামনেই তো তার বৌমা না জানে কতকি করেছে…. ওই সময় মনেও থাকেনি এই হাসিমুখের ছবিটার কথা. এইতো দুদিন আগেই……
ভাবতেই হাসি পেয়ে গেলো সুপ্রিয়ার. সত্যিই ইশ…. কি হয়েছিল যেন….. শয়তান হতচ্ছাড়া লুচ্চা লম্পট শয়তানরা মিলে বাধ্য করলো তো… আর তাইতো….. ইশ…… পুরো চাদরটা কাচতে হলো পরে. যে ব্যাপারটা নারী যৌবন জীবনের শুরুতে কোনোদিন উপলব্ধি করেনি,আজকাল সেই ব্যাপারটা সাধারণ হয়ে গেছে. এর জন্য অবশ্যই ক্রেডিট দিতে হয় ওই দুস্টু শয়তান গুলোকে. ইশ….. কত রকম নোংরামি জানে শয়তান গুলো. ওদের ওইসব নোংরা দুস্টু ইচ্ছা পূরণ করতে করতে সুপ্রিয়া নিজেও যে কবে ওদেরই একজন………….
অবশ্য এই সবার শুরু সেই সেদিন থেকেই যেদিন পাঁচিল টপকে এক শয়তান ব্ল্যাকমেলার ঢুকেছিলো. ভয় দেখিয়েই তাকে বাধ্য করেছিল শরীরী খেলায় অংশগ্রহণ করতে. যদিও পরে সে নিজেই ব্ল্যাকমেলারের প্রায় বারোটা বাজিয়ে দিয়েছিলো নিজের নারীত্বের তেজ দেখিয়ে. কিন্তু সেই পুরুষ তো স্বামীর মতো অমন কমজোর লোক নয়, সে তেজি বীর্যবান পুরুষ তাই সুপ্রিয়ার ওই পাগল করা সুখঅত্যাচারেও হার মানেনি বরং নিজে আরও ক্ষেপে উঠেছিল আর সেটাই তো হওয়া উচিত. নারীর নারীত্বের কাছে যে পুরুষ নিজের পুরুষত্ব হারিয়ে পরাজয় মেনে নেয় সে আবার কেমন পুরুষ? বরং যে পুরুষ ওই মুহূর্তেও নিজের আসল পুরুষত্ব দিয়ে ওই নারীর অহংকার চূর্ণ চূর্ণ করে তার মনে পুরুষের প্রতি শ্রদ্ধা ও আকর্ষণ জাগাতে সক্ষম হয় সেই তো পুরুষ. তবেই না মরদ! আর সুখের কথা বা দুঃখের কথা হলো তার স্বামী এই ব্যাখ্যার ধারে কাছ দিয়ে না গেলেও ওই ব্ল্যাকমেলার এই ব্যাখ্যা মতে সম্পূর্ণ উপযুক্ত. তাইতো সেদিন সুপ্রিয়ার সেই nymphomaniac কামপিপাসু রূপটা দেখেও আর তার কামের সুখ অনুভব করেও খেলার মাঝে চিরিক চিরিক করে বীর্য বেরিয়ে খেলায় ইতি টানতে দেয়নি… বরং মানুষ থেকে কামদানোবে পরিণত হয়ে সেদিন এমন সুখ দিয়েছিলো ওই nymphomaniac slut কে যে সেই কামপিপাসু নারী নিজেই একসময় সোফা মেঝে সব ভিজিয়ে জীবনের প্রথম squirt সুখ অনুভব করেছিল.
বাবাইয়ের মা মুচকি হাসলো সেদিনের মুহুর্তটা পুনরায় ভেবে. ইশ….. ভাগ্গিস দুস্টুটা মুখ চেপে ধরেছিল নয়তো এমন চিৎকার বেরিয়ে আসতো যে হয়তো দূরের ঘরেও আওয়াজ পৌঁছে যেত. তারই বা দোষ কি…..? জীবনে প্রথমবার ঐরকম হচ্ছে….. শরীরের নিম্নভাগ যেন নিংড়ে ভেতরের সব বেরিয়ে আসছে…. উফফফফফ সে যে কি অনুভূতি… উফফফফ সেটা সেই নারীই বোঝে যে এই সুখ জীবনে উপলব্ধি করেছে. আর এর জন্য তো ওই শয়তান ব্ল্যাকমেলারটাকে চাও বা না চাও একটা ধণ্যবাদ দিতেই হয়. যতই শয়তান হোক…… তার ঐরকম পৈশাচিক ধাক্কার ফলেই তো………… পৈশাচিক থেকে আবারো মনে পড়লো….. এই শয়তানের থেকেও তো এক কাঠি বেশি শয়তান আছে একজন. উফফফফফ সেতো আরেক জিনিস. উফফফফফ শয়তান ভেতরের ভালো মায়ের যতটুকু বাকি ছিল সেটাকে দায়িত্ব নিয়ে নষ্ট করতে চেয়েছে এই শয়তান. ইশ এই শয়তান তো আগের জনের থেকেও পার্ভার্ট. আর এসবের শুরু সেই সেদিন বাথরুমে……
উফফফফফ চোখের বাঁধন খুলেই যদি কোনো নারী দেখে তার গোপনঙ্গে এক অপরিচিতের মুখ তাহলে তার ঠিক কি প্রতিক্রিয়া হওয়া উচিত? তাই হয়েছিল বাবাইয়ের মায়েরও. আবার সেই শয়তান ওখান থেকে মুখ সরিয়ে বলেছিলো – নমস্তে কাকিমা!!
যতই কামসুখে ডুবে থাকুক না কেন সে সেদিন… তাও ওরকম পরিস্থিতে পড়লে ভয় তো লাগবেই. কিন্তু সেই ভয়ের চিৎকার বাইরে বেরোতে দেয়নি সেদিন প্রথম শয়তান. মুখ চেপে ধরে হেসে বলেছিলো – এই হলো আসল চমক… কি কাকিমা? কেমন দিলাম?
উম্মম্মম্ম… উম্মম্মম্ম… করে ভয় ভয় কিছু বলার চেষ্টা করেছিল সুপ্রিয়া কিন্তু ওই শয়তানগুলো ওসব শুনতে এসেছে নাকি? বরং সুন্দরী কাকিমাকে ভয় পেয়ে যেতে দেখে হারামি কাল্টু সেই নোংরা হাসি মাখা মুখে বলেছিলো – সেকি কাকিমা? এরকম ভয় পাচ্ছ কেন? এই তো এতক্ষন ধরে আমার বন্ধুটার এসব কাজে মজা নিচ্ছিলে….. বেচারা ছেলেটার ওপর কিভাবে মুতে দিলে… দেখো….. উফফফফ কি সিন্ ছিল… যাকগে….. কই তখন তো ভয় পেলেনা… এখন ভয় পাচ্ছ!!
তারমানে চোখ বাঁধা অবস্থায় এই ব্ল্যাকমেলার নয় এই দ্বিতীয় শয়তান এতক্ষন ধরে!!! আর সে কিনা এই মুখ এর নোংরামি সহ্য করতে না পেরে ঐভাবেই….. ছি ছি.. ইশ.
-ক্যা স্বাদ হ্যা কাকিমা পানি কা… আহ্হ্হঃ কাল্টু তুই বাঁড়া ঠিক বলেছিস….. এ জিনিস পুরো জংলী বিল্লি. এই বলে জামাল বাবু তাকালো বাবাইয়ের মায়ের দিকে. সেই চোখে শয়তানি আর কামবাসনা ভয়ঙ্কর ভাবে স্পষ্ট. সুপ্রিয়া ভয় আগেই ওই বালতিতে তুলে রাখা পা টা সরিয়ে নিজের দুই পা জড়ো করতে চেয়েছিলো কিন্তু এরা থাকতে তা কি সম্ভব? জামাল বাবু আগেই সেই পা নিজের কাঁধে নিয়ে চেপে ধরে থাইয়ে চুমু খাচ্ছে জিভ বোলাচ্ছে.
উমমমমম…. উম্মম্মম্ম….. সুপ্রিয়া আবারো কিছু বলতে চাইলো.
কাল্টু বললো – আঃহ্হ্হঃ বলেই ছিলাম না কাকিমা…. আজ তোমার এমন অবস্থা করবো যে কোনোদিন ভুলবেনা…… আহ্হ্হঃ আমার এই বন্ধুটাকে মনে আছে তো তোমার….. কিভাবে সেদিন ফ্ল্যাটের নিচে দাঁড়িয়ে মুততে দেখছিলে? উফফফফ সেদিন তোমার ওই দৃষ্টি আমাকে পাগল করে দিয়েছিলো কাকিমা…. উফফফফ কিভাবে দেখছিলে তুমি ওর ল্যাওড়াটা. যেন খেয়ে ফেলবে উফফফ.
সুপ্রিয়া চোখ ঘুরিয়ে নিচে ওই ছেলেটার দিকে তাকিয়েছিল. হ্যা….. তাইতো!! ভয়ের কারণে মাথা থেকে ব্যাপারটা বেরিয়ে গেছিলো কিন্তু এইতো সে…… যার বিশেষ অঙ্গের প্রতি সবার প্রথম নজর পড়েছিল তার. এইতো সেই ছেলে!! এখন ওর থাইয়ে কিভাবে নিজের মুখ ঘষছে.
এই জামাল….. আরে সেদিন তো দূর থেকে ঐটা দেখেই কাকিমা চলে গেছিলো….. আজ ভালো করে একবার তোর ওটা কাকিমাকে দেখা….কাল্টু নিজের ক্রাইম পার্টনার কে উদ্দেশ্য করে বললো কথাটা. জামাল শুনে থাই থেকে মুখ সরিয়ে ‘জরুর দোস্ত ‘ বলে উঠে দাঁড়িয়ে ছিল. যেন একটা কামদানব উঠে দাঁড়ালো. কি লম্বা রে বাবা!! তবে সেটাই কামদানবের পরিচয় নয়, আসল প্রমান ঐযে দুই পায়ের মাঝে সোজা হয়ে দাঁড়িয়ে থাকা একটা প্রকান্ড জিনিস… যেটার মুন্ডি সোজা বাবাইয়ের মায়ের নাভির দিকে যেন তাক করা.
সুপ্রিয়ার চোখ বড়ো হয়ে গেছিলো. ভয় নাকি বিস্ময় কে জানে. সেদিন বেশ কিছুটা দূর থেকে এই জিনিসটা দেখেছিলেন, কিন্তু আজতো তারই স্নানঘরে তারই একদম সামনে সেই ভয়ানক আকৃতির পুরুষাঙ্গ. এটা যে সত্যিই প্রকান্ড!! আগেরটা অর্থাৎ এতদিন যে পুরুষাঙ্গ তাকে সুখ দিয়ে এসেছে আর এই মুহূর্তে পাছায় লেপ্টে রয়েছে সেটার থেকেও এটা যে আরও বড়ো সেটা দেখেই বোঝা যাচ্ছে. উফফফ বাবাগো…. এটা মানুষের? নাকি কোনো জানোয়ারের?
-পসন্দ আয়া কাকিমা?
নিজের ওইটা হাতে নিয়ে দোলাতে দোলাতে জিজ্ঞেস করলো কাকিমাকে জামাল.
এর উত্তরে কি বলবে সুপ্রিয়া? কিই বা বলতে পারে এক নারী… শুধুই দেখে যাওয়া ছাড়া? সেও জানে এখন সে ঘাবড়ে গেছে… কিন্তু একটু আগে এরই জিভের ওই পাগল করা সুখ সহ্য করতে না পেরে কলকলিয়ে কামসুখের বহিঃপ্রকাশ করেছে সে.
পেছন থেকে ব্ল্যাকমেলারও জিজ্ঞেস করেছিল – কি? বলো কাকিমা? কেমন জিনিসটা? দারুন না? দেখো…. তোমাকে নেবে বলে কেমন ঠাটিয়ে আছে…. সেই কবে থেকে…. আহ্হ্হঃ আর বেচারাকে এবার শান্ত করো…
হ্যা কাকিমা….. উসদিন সে হালাত খারাপ হ্যা মেরা…. এই মালটা তো ভালোই সেবা করেছে তোমার… অব যারা হামকো ভি মউকা দো….. বহুত মাজা দুঙ্গা…. খুব আরাম দেবো তোমায়.
এইরকম একটা পরিস্থিতি সৃষ্টি হয়েছিল সেদিন যে সেটাকে বর্ণনা করা সম্ভব নয়… একদিকে তীব্র কামের চাহিদা, আরেকদিকে হটাৎ করেই নতুন পরপুরুষের আগমন. বাবাইয়ের মা তো পরের কথা ওই nymphomaniac নারীও ঘাবড়ে গেছিলো. আর বাবাইয়ের মায়ের তো রাগ হচ্ছিলো ওই কাল্টুর ওপর. বাঘিনীর দৃষ্টিতে সে তাকিয়েছিল ব্ল্যাকমেলার শয়তানটার দিকে.
উফফফফফ কাকিমা….. তোমার এই দৃষ্টি….. উফফফফ প্রেমে পড়ে যাবো তো….. দেখ জামাল কিভাবে আমায় দেখছে.
উফফফ সাচ মে ইয়ার… এক তো এরকম রূপ…. উপর সে আইসি খতরনাক নজর….. আহ্হ্হঃ শালী ক্যা চিস হ্যা ইয়ার
কাকিমা…. দেখো রাগ করে বা আমাদের সাথে পাঙ্গা নিলে কার ক্ষতি সেটা তুমি ভালো করেই জানো….. তোমার ওই ছেলে আর আমরা কিন্তু একি স্কুলের. আমরা কিন্তু সব করতে পারি….. কিন্তু আমরা ওসব কিছু করবোনা….. প্লিস কাকিমা….. আমারা যা করছি করতে দাও…. আমরা দুজনে মিলে তোমার সেবা করবো…. আর তাছাড়া ভালোই তো হলো…. আগে আমি একা ছিলাম… এখন নতুন একটা পেলে…. আমি না এলে তখন এ আসবে…. আবার একসাথেও আসবো…. তোমার সেবা করে যাবো…… কি তাইতো? দেখো রাগ করে লাভ নেই….. এমনিতেই তো সব হয়েই গেছে আর আটকে লাভ আছে বলো? আর তাও যদি আমাদের বাঁধা দাও তাহলে……….
আহা ডারা মত কাকিমা কো……. ওহ সামাঝ গায়ি… কিউ? হ্যা না?
জামাল হয়তো মিষ্টি স্বরে প্রশ্নটা করলো কিন্তু যেভাবে তাকিয়ে বললো সেই দৃষ্টি কাল্টুর হুমকির থেকেও ভয়ঙ্কর ছিল. ভয় ভয় হাত চাপা মুখেই উমমমম করে হ্যা সূচক মাথা নেড়েছিল বাবাইয়ের মামনি. এতে জামালের ভয়ঙ্কর দৃষ্টি আবার হাসিমুখে পাল্টে গিয়ে সে বলেছিলো – ব্যাস….. অব চিন্তা নাহি…. কাল্টু মু সে হাত হাটা…. কাকিমা সামাঝ গায়ি. মুখ থেকে হাত সরিয়ে নিলে বাবাইয়ের মা চেল্লানোর ভুল মোটেও করেনি. কারণ সে জানে এই দানবদের হাত থেকে মুক্তি সম্ভব নয়… আর চিল্লিয়ে লাভ কি? কাকে ডাকবে? কে আসবে বাঁচাতে? ওই বৃদ্ধা? ওনার ছেলেই এদের সাথে পারবেনা…. একটা ঘুসিতে অজ্ঞান হয়ে যাবে তাহলে ওই বৃদ্ধার কথা ছেড়েই দেওয়া যাক. মুখ থেকে হাত সরিয়ে নিতে সুপ্রিয়া ভয় ভয় একবার কাল্টুকে আর একবার জামালকে দেখতে লাগলো. ঐভাবেই ওই সুন্দর মুখে ভয়ের ছাপ দেখে দুই শয়তানের কামের উত্তেজনা যেন আরও বেড়েগেলো. মেয়েদের কামুক অসহায় মুখটা উফফফ সবচেয়ে সেক্সি. জামাল এগিয়ে এসে এক হাত কাকিমার নরম গালে রেখে বললো – ডারো মত…. ভয় পেওনা কাকিমা… সাচ বল রাহা হু…. কোনো ক্ষতি করবোনা তোমার. কাল্টু পেছন থেকে জড়িয়ে আদুরে কণ্ঠে বললো – হ্যা কাকিমা…. আমাদের কথা শুনে চলো…. কোনো ক্ষতি করবোনা তোমার…. খুব আদর করবো তোমায়…. ওই তোমার বরের কম্মো নয় তোমার মতো জিনিস সামলানোর…. আমাদের প্রয়োজন. তাই বলছি….. এসো কাকিমা… আমরা হাত মেলাই….. তিনজনে মিলে খুব মজা করবো…. তোমার বর বাচ্চা ওই বুড়ি কেউ কিচ্ছু জানবেনা.
যতই মিষ্টি করে বলুক…. এরকম একটা পরিস্থিতিতে কি ওতো সহজে ভয় কমে? তাই তখনো ভয় ভয় সে দুটো বিভীষিকা কে দেখতে লাগলো.
কাল্টু শয়তানি হেসে – আরে দেখ…. কাকিমা এখনো কেমন ভয় পাচ্ছে…… আমরা একটু বেশিই ভয় দেখিয়ে দিয়েছি মনে হয়.
জামাল হেসে বলেছিলো – তা ভয় কমিয়ে দিচ্ছি.
এই বলে কাল্টু কে ইশারায় সে কি একটা বোঝালো আর তারপরেই এগিয়ে এসে বাবাইয়ের মায়ের কাঁধে মুখ গুঁজে চুমু খেতে লাগলো আর নাভির গর্তে সোজা গিয়ে ধাক্কা মারলো ওই ডিমের আকৃতির মুন্ডিটা. আর পেছনে থাকা ব্ল্যাকমেলারও শুরু করলো নিজের খেলা. নিতম্ব খাজে নিজ পুরুষাঙ্গ দিয়ে ঘর্ষণ করতে করতে ওপাশের কাঁধে চুমু খেতে লাগলো. অর্থ্যাৎ ডান কাঁধে জামাল আর বাঁ কাঁধে কাল্টু ঠোঁট রগরাতে লাগলো. আর দুজনের মুখ থেকেই পুরুষালি উহঃ উমমম… উউউ এসব আওয়াজ বেরিয়ে আসছে. সুপ্রিয়া পুরো confused হয়ে গেছিলো…. এটা কি? কি বলে এই মুহুর্ত কে? জানেনা সে…. শুধু অনুভব করছে দুটো ঠোঁট ওর ঘাড়ে কাঁধে ঘুরে বেড়াচ্ছে. তাও আবার যারা একটু আগেই ভয় দেখিয়েছে. আর আরেকদিকে…. একটা জানোয়ারের ডান্ডা পাছায় লেপ্টে রয়েছে আর…….. একি আরেকটা বাঁড়া এটা কি করছে!!
পার্ভার্ট শয়তান জামাল ঐভাবেই টিফিন কেড়ে নেওয়া ছেলেটার মায়ের কাঁধে চুমু খেতে খেতেই যে নোংরামিটা করছে সেটা হলো ওর বিশাল বাঁড়ার বিশাল মুন্ডি গিয়ে সোজা স্পর্শ করেছিল সুপ্রিয়ার গোল নাভিতে. শয়তানটা ওই নাভির হালকা গর্তেই নিজের পুরুষাঙ্গ দিয়ে ধাক্কা মারছে… যেন ওটা ভেতরে যাবার রাস্তা… উফফফফ কতটা বিকৃত সে. একবার বাঁড়াটা পিছলে স্লিপ খেয়ে ওখান থেকে সরিয়ে গেলো… হতচ্ছাড়া আবার সারা পেটে ওই প্রকান্ড পুরুষণঙ্গ ঘষে আবার ওই নাভিতে সেট করে নাভিতে ধাক্কা মারতে লাগলো. উফফফ অসভ্য শয়তান নোংরা ছোটোলোক!! কিন্তু নাভিতে ওই স্পর্শ…. বার বার ওই ধাক্কা উফফফফ!!

More বাংলা চটি গল্প

Leave a Comment