সতীলক্ষ্মীর সর্বনাশ [৫] – Bangla Choti Collections

Written by Bumba

পঞ্চদশ এপিসোড
হাতঘড়ির দিকে তাকিয়ে দেখলাম বিকেল পাঁচটা বেজে গেছে। প্রায় দুপুর দুটো থেকে আমার পূজনীয়া দিদিমার গণচোদন শুরু হয়েছিলো। এখন তার প্রাথমিক পর্ব প্রায় সমাপ্ত। ইতিমধ্যেই আমার তিনবার বীর্য ত্যাগ করা হয়ে গেছে। গতপরশু রাত থেকে যে হারে আমার বীর্যস্খলন হয় চলছে, খুব বেশিদিন এইভাবে চললে আমার স্বাস্থ্য ভগ্ন হতে আর বেশি সময় লাগবে না, তাই মনে মনে সংকল্প করলাম এবার হাজার উত্তেজনা হলেও কন্ট্রোল করবো নিজেকে।এইসব আবোল তাবোল ভাবছি, হঠাৎ আমার চোখ আবার হল ঘরের মধ্যে গেলো। লক্ষ্য করলাম গুপ্তা জি উঠে এসে নুপুর দেবীর কানে কানে কিছু একটা বললো। প্রথমে আমার দিদাকে দেখে বুঝলাম কোনো একটা ব্যাপারে ওদের সঙ্গে সহমত না হওয়ার জন্য রাজি হচ্ছিল না। তারপর ওদের তিনজনের সম্মিলিত বোঝানোর প্রয়াসের পরে রাজি হলো। তারপর দেখলাম নুপুর দেবী নগ্ন অবস্থাতেই নিজের ধুমসী পাছা দুলিয়ে উঠে গিয়ে সোফার উপরে ভ্যানিটি ব্যাগ থেকে নিজের ফোনটা বার করে কাকে যেনো একটা ফোন করলো। ব্যাপারটা কিছুই বুঝলাম না, ঠিক তখনই। এন্টিচেম্বারের দরজা খুলে ঢুকলো উলঙ্গ রকি দা। অদ্ভুত ব্যাপার এতক্ষণ ধরে আমার দিদার পোঁদ মেরে মেরে পোঁদের ফুটোয় মাল ঢেলেও ওর বাঁড়াটা এখনও ঠাটিয়ে আছে। “কিরে খানকির ছেলে, বসে বসে ঝিমোচ্ছিস কেনো? তোর সঙ্গে ফোনে একজন কথা বলবে … এই নে ধর” এই বলে ফোনটা আমার দিকে এগিয়ে দিলো।
আমি অবাক হয়ে ফোনটা কানে নিলাম। রকি দা’র ফোনে আমার সঙ্গে কে কথা বলতে পারে! কে এমন আছে?
বর্তমান জীবনে যে দু’জনকে সবথেকে বেশি ঘেন্না করি তাদের মধ্যে একজনের কণ্ঠস্বর পেয়ে স্তম্ভিত হয়ে গেলাম।
“বাবু আমি মামী বলছি। তোর মোবাইলে কয়েক বার ফোন করেছিলাম, not reachable বলছে। তাই রকির ফোনে ফোন করলাম। শোন, তুই তো তোর দিদাকে নিয়ে গুপ্তা জি’র বাড়ি একটা কাজে গেছিস, সেই কাজ’তো এখনও শেষ হয়নি মনে হয়। যাগ্গে, সে’সব জেনে আমার কাজ নেই.. আমি যে জন্য তোকে ফোন করেছি সেটা হলো.. আজ রাতে তোর দিদা অত বড়ো বাড়িতে একা একা থাকবে। পাড়ার ছোটলোক গুলো আমাদের বাড়ীটার পেছনে পড়ে আছে। আমি কোনো ফালতু ঝামেলা চাইছি না এই মুহূর্তে, তাই তোকে আজ রাতটা আমাদের বাড়িতে থাকতে হবে তোর দিদার কাছে। কেনো.. কি ব্যাপার …কি বৃত্তান্ত… আমি কি করে জানলাম… এতো প্রশ্ন করে সময় নষ্ট না করে বাকি কথাগুলো রকির কাছ থেকে শুনে নে। রাখলাম রে।” এই বলে ফোনটা কেটে দিলো আমার মামী।
‘বিনা মেঘে বজ্রপাত’ বলে একটা কথা আছে না … সেটাই হলো আমার সঙ্গে এখন। আমার হাত-পা সব থরথর করে কাঁপছে।
আমার মনের অবস্থা বুঝতে পেরে রকি দা বলতে শুরু করলো “আগেই এতটা hyper হয়ে যাস না ঠান্ডা মাথায় শান্ত হয়ে কথাগুলো শোন… তোর চুতিয়া মামা-মামী তোদের মামাবাড়ির দলিলটা জাল করে সেটাকে বিক্রি করে দেওয়ার চেষ্টা করছে। আর এই পুরো ব্যাপারটায় ওদের সাহায্য করছে আমার বাবা। সেই থেকেই তোর মামা-মামীর সঙ্গে আমাদের পরিচয়। তুই তো জানিসই পৃথিবীর যত দু’নম্বরী কারবার আছে সেই সবকিছুতে হাতপাকা করে ফেলেছে আমার বাবা। বাবার এক প্রোমোটার বন্ধু আসবে পরশুদিন। সেদিন তোর মামীর সঙ্গে একটা মীটিং ফিক্স করা হয়েছে ওনার। সঙ্গে বাবা, রাজেশ আঙ্কেল আর আমি তো থাকবোই। একটা কথা বলি, রাজেশ আঙ্কেলের সঙ্গে তোর মায়ের তোদের বাড়িতে চোদোন বা কালকে রাতে তোর মায়ের এখানে এসে গণচোদন খেয়ে যাওয়া … এগুলো তোর মামী কিছুই জানে না ঠিকই। তবে আজকের ব্যাপারটা পুরোটাই জানে। সবকিছু আগে থেকে প্ল্যান করা ছিলো। তাই ওরা আজ সকালেই তোর বোনকে নিয়ে তোর মামীর বাপের বাড়ি চলে গেছে। কাল বেলার দিকে ফিরবে। তবে আমরা বলেছি তোর দিদাকে বাড়ি বিক্রির ব্যাপারে ধমকাতে আর চমকাতে ডেকেছি। এখানে যে তোর দিদার গণচোদন হচ্ছে সেটা অবশ্য ঘুণাক্ষরেও টের পায়নি/পাওয়ার কথাও নয়। তোর মামা অবশ্য এসবের কিছুই জানে না। ওই বোকাচোদা শুধু বাড়ি বিক্রির টাকা পেলেই খুশি। আমরা তোর মামীকে অফার দিয়েছিলাম যে তোদের মামাবাড়ি বিক্রির বন্দোবস্ত আমরা করে দেবো। তার বদলে মোটা টাকা কমিশন নয়, আমাদের চাই তোর বোন’কে। আর তার ব্যবস্থা তোর মামীকেই করে দিতে হবে। এই কথা শুনে শুঁটকি মাগী তো নাচতে নাচতে এক কথায় রাজি হয়ে গেলো। তারপর থেকে তো যা কিছু চলছে সবই আমাদের প্ল্যান মাফিক, ভবিষ্যতেও সেইরকম চলবে। এর বেশি এখনই কিছু বলা যাবে না।”
রকি দা’র কথা শুনে আমার পায়ের থেকে যেনো মাটি সরে গেলো। হাউ হাউ করে কাঁদতে কাঁদতে বললাম “রকি দাআআআআআআ এটা কি বলছো তুমি! এইরকম সর্বনাশ তোমরা কেনো করলে আমাদের? আমরা তো কোনো ক্ষতি করিনি তোমাদের… হ্যাঁ মানছি, আমার মধ্যে একটা কাকওল্ড সত্তা আছে … তার সুযোগ নিয়ে তোমরা আমার মাকে বারংবার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে নিজেদের বশীভূত করেছো বা করার চেষ্টা করছো। আমার স্বীকার করতে কোনো দ্বিধা নেই ব্যাপারটা আমিও এনজয় করেছি। আমার দিদাকেও তোমরা নষ্ট করেছো। নিরুপায় হয়ে সেটাও দেখেছি এবং একসময় এনজয়ও করেছি/করছি। কিন্তু এরপর তোমরা আমাদের মামাবাড়ির দিকে হাত বাড়ালে? ওখানে আমার মায়েরও তো ভাগ আছে। আমার দিদাকে বাস্তুহীন কেনো করতে চাও? এভাবে ধনে-প্রাণে শেষ করে দিতে চাইছো কেনো আমাদেরকে?”
আমাকে থামিয়ে দিয়ে রকি দা আবার বলতে লাগলো “cool down baby cool down … আমার কথা কিন্তু এখনো শেষ হয়নি। তুই তার আগে আবারও hyper হয়ে যাচ্ছিস কিন্তু। আমরা দুই বাপ-বেটা এবং তার সঙ্গে রাজেশ আঙ্কেল নারীমাংস লোভী একথা ধ্রুব সত্য। কিন্তু আমরা যাকে নিজেদের লোক বলে মনে করি তাদের অনিষ্ট কোনোদিন করি না বরং তাদের অনিষ্টকারীদের শাস্তি দিই। আমরা বিকৃতকাম হতে পারি কিন্তু নরপিশাচ নই। ব্যাস এখন এটুকুই .. এর থেকে আর বেশি কিচ্ছু disclose করবো না, তাহলে মজাটাই নষ্ট হয়ে যাবে। এতো টেনশন করিস না, be cool yaar .. শোন কুরুমচোদ, অনেক বালের কথা হয়েছে, এবার কাজের কথায় আসা যাক। তুই তোর মাকে ফোন করে বল আজকে রাতেও ফিরতে পারবি না। তোর দিদা বাড়িতে একা আছে তাই ওনার সঙ্গে আজ তোর মামার বাড়িতেই থেকে যাবি, আগামীকাল সকালে অবশ্যই ফিরবি।”
“কিন্তু আজ না ফিরলে কি করে হবে? মা কি আমার কথা মানবে? মা রাগারাগি করবে।” আমি বিচলিত হয়ে বললাম।
“ধুর বাঁড়া ফোনটা তো আগে কর তারপর দ্যাখ মানে কি না মানে..” খেঁকিয়ে বললো রকি দা।
আমি মাকে ফোন করলাম .. কিন্তু অবাক কান্ড মা একটু রাগলো না। আমি কিছু বলার আগেই মা বললো আমার দিদা নাকি একটু আগে তাকে ফোন করে বলে দিয়েছে.. অত বড়ো বাড়িতে দিদার একা একা ভয় করবে তাই আমি আজ মামার বাড়িতে থাকবো।
এইবার বুঝলাম এই তিনজন কামুকি পুরুষ নুপুর দেবীকে আজ সারা রাত চুদবে বলে রাজি করে নিয়েছে, তাই তখন দিদা আমার মা’কেই ফোন করছিলা।
রকি দা বললো “এখন তো প্রায় সাড়ে পাঁচটা বেজে গেছে। তা তুই কি করবি? এখানে কিছুক্ষণ থেকে যাবি না এখনি চলে যাবি তোর মামার বাড়িতে? বাড়িটা ফাঁকা থাকবে তো না হলে সারা রাত।”
আমি লজ্জার মাথা খেয়ে আমতা-আমতা করে মুখ নিচু করে বললাম “না মানে.. রাত পর্যন্ত থাকি। তারপর না হয় তোমাদের গাড়ি করে পৌঁছে দিও ….”
“শালা… cuckold son থেকে এবার তুই পাক্কা cuckold grandson হয়ে যাচ্ছিস বোকাচোদা। ঠিক আছে দ্যাখ তোর হস্তিনী দিদার গ্যাংব্যাং। তোর খাওয়ার আর তোর আজকের হাতখরচ এই ঘরে সময়মতো পৌঁছে যাবে।” এই বলে মুচকি হেসে ঘর থেকে বেরিয়ে গেলো রকি দা।
আমি অ্যান্টি-চেম্বারের ওই বিশেষ ছিদ্র দিয়ে দেখলাম রকি দা উলঙ্গ অবস্থায় বেরিয়েই ওদের কাছে গেলো। রমেশ গুপ্তা তখন নুপুর দেবীকে নিজের কোলে বসিয়ে উনার মুখটা নিজের দিকে ঘুরিয়ে ঠোঁটজোড়া খেতে খেতে দিদার বিশালআকার দুটো স্তন নিজের দুই হাতের পাঞ্জাতে নিয়ে পকপক করে টিপছে।
ওই অবস্থাতেই দেখলাম রকি দা নুপুর দেবীর চুলের মুঠি ধরে নিজের বাবার কোল থেকে তুলে মাটিতে হাঁটু গেড়ে বসালো। নুপুর দেবীকে ছাড়ার আগের মুহূর্ত পর্যন্ত গুপ্তা জি উনার স্তনমর্দন করে যাচ্ছিলো।
“এবার লক্ষী মেয়ের মত আমার বাঁড়াটা চুষে দাও তো নানি জি, একদম ভালো ভাবে চুষবে এর উপরেও একটা ইনাম আছে তোমার জন্য”। এই বলে নিজের ঠাটানো অশ্বলিঙ্গটা দিদার মুখের কাছে নিয়ে এলো। তিনজন কামুক পুরুষের ফোরপ্লে এবং ভরপুর চোদনের ফলস্বরূপ আমার পূজনীয়া দিদা নিজে থেকেই রকির বাঁড়াটা হাতে নিয়ে আগুপিছু করতে লাগলো। তারপর আস্তে আস্তে নিজের জিভটা বের করে কালো কুচকুচে অজগর সাপের মত নির্লোম পুরুষাঙ্গটা চেটে দিতে লাগলো। এক সময় দেখলাম রকি দার বাঁড়ার পেচ্ছাপ করার ফুটোটায় খুব আদরের সঙ্গে যত্নসহকারে জিভ বুলিয়ে দিচ্ছে। তারপর আস্তে আস্তে নিজের মুখের মধ্যে ঢুকাতে লাগল কালো অশ্বলিঙ্গটা। কিন্তু অতো বড় ল্যাওড়া নুপুর দেবী নিজের মুখের মধ্যে অর্ধেকের বেশি ঢোকাতেই পারল না।
“মাগী তো পুরো তৈরি হয়ে গেছে দেখছি, এবার নিজের স্টাইলে ওর মুখ চুদে ফাটিয়ে দে, যেভাবে তুই করিস” নৃশংসের মতো উল্লাস করে বললো রাজেশ কাকু।
বিন্দুমাত্র সময় নষ্ট না করে রকি দা নুপুর দেবীর চুলের মুঠি ধরে নিজের বাড়াটা উনার মুখের মধ্যে আরো গভীরে ঢুকিয়ে দিতে লাগলো। মুখের ভেতরে ঢুকে যৌন তাড়নায় রকির অশ্বলিঙ্গ আরো বেশি মোটা হয়ে যাওয়ার জন্য দিদার গালদুটো ফুলে গেছে দেখলাম। রকি হারামির বাঁড়াটা নুপুর দেবীর গলার গভীরতম গহ্বরে খোঁচা মারছে। স্পষ্টতই বুঝতে পারছি আমার দিদার দম আটকে আসছে। আদিখ্যেতা করে প্রথমে রেন্ডিদের মতো বাঁড়া চুষতে যাওয়ার ফল যে এতটা ভয়ঙ্কর হয়ে উঠবে সেটা বুঝতে পারেনি আমার পূজনীয়া দিদা।
“oh come on নুপুর you can do it, পুরোটা ঢোকাও মুখের মধ্যে। দেখি কেমন পারো” এই বলে উৎসাহ দিতে থাকলো গুপ্তা জি আর রাজেশ কাকু।
এখন নুপুর দেবীর ছেড়ে দে মা কেঁদে বাঁচি অবস্থা। দুদিকে মাথা নাড়িয়ে ল্যাওড়াটা মুখ দিয়ে বের করার চেষ্টা করছে। কিন্তু শক্ত করে চুলের মুঠি ধরে থাকায় বেচারী কিছুই করতে পারছে না।
ততক্ষণে দেখলাম নিজের কাঙ্খিত প্রচেষ্টা সফল করে রকি হারামিটা নিজের সম্পূর্ণ পুরুষাঙ্গ আমার দিদার মুখের মধ্যে ঢোকাতে সক্ষম হয়েছে। এইবার শুরু হলো বীরবিক্রমে মুখ চোদা। প্রায় মিনিট দশেক মুখমৈথুন করার পর অবশেষে রকি দা যখন নুপুর দেবীকে অব্যাহতি দিলো, দেখলাম তার অশ্বলিঙ্গ টা নুপুর দেবীর মুখের লালায় চকচক করছে।
দিদা যেনো হাঁফ ছেড়ে বাঁচলো। তারপর এক এক করে নিজের বিশালাকৃতি নির্লোম বিচিজোড়া এবং কুঁচকি দুটো … সব চাটিয়ে পরিষ্কার করিয়ে নিলো আমার পূজনীয়া দিদাকে দিয়ে।
“আব ইস রান্ড কি গান্ডওয়ালা ছেদ ফ্যাল গ্যয়া। অভি তো ম্যাই ইসকি গান্ড মারুঙ্গা” এই বলে রমেশ গুপ্তা আমার পূজনীয়া দিদার হাত ধরে মাটি থেকে উঠিয়ে নিয়ে সোফার দিকে চলে গেলো। তবে যাওয়ার আগে ধুমসি পোঁদের দাবনাজোড়ায় বেশ কয়েক’ঘা ঠাটিয়ে চড় মারলো।
আমি বেশ বুঝতে পারছি এরা সকলেই আজ আমার দিদাকে ডমিনেট করে চুদতে চাইছে।
সোফার উপরে নুপুর দেবীকে নিজের কোলের উপর বসিয়ে রমেশ গুপ্তা নিভিয়া আফটারসেভ লোশন এর মতো দেখতে একটা কাচের ছোটো শিশি থেকে উনার গায়ে বিশেষতঃ দুটো ম্যানাজোড়ায় আর থলথলে চর্বিযুক্ত তলপেটে এক ধরনের তরল পদার্থ ঢালতে লাগলো।
বাধা দিয়ে নুপুর দেবী বলে উঠলো “কি ঢালছেন এটা আমার গায়ে? প্লিজ এসব করবেন না।”
“দূর বোকাচুদি মাগী, আর কিছু করতে বাকি আছে আমাদের? এটা হলো “BALMYARD BEAUTY – Romantic Call Body Oil” এক ধরনের এক্সপেন্সিভ শরীরে মাখার তেল। বাপের জন্মে মেখেছিস এইসব? এই সুযোগে মেখে নে। রাগ করোনা সুন্দরী… তুমি তো আমার রানী। আমি এমন কিছু করবো না যাতে তোমার ক্ষতি হয়। লাভ ইউ বেবি।” একবার গরম আর একবার নরম এই ভঙ্গিমায় নুপুর দেবীকে বুঝিয়ে তেল মাখিয়ে সর্বশক্তি দিয়ে ময়দামাখার মতো করে ডলতে লাগলো বিশালআকার দুটো ম্যানাজোড়া আর চর্বিযুক্ত পেট। কিছুক্ষন এভাবে চলার পর নুপুর দেবীকে ঘুরিয়ে নিজের দিকে মুখ করে বসিয়ে নিলো রমেশ গুপ্তা। তারপর মুখটা যত সম্ভব বড় করা যায় ততটা হাঁ করে বোঁটা এবং তার চারপাশের মাংস সহ অনেকখানি ঢুকিয়ে নিলো নিজের মুখের মধ্যে আর প্রচণ্ড জোরে জোরে দংশন সহ চোষা শুরু করে দিলো।
“উফ আমি আর পারছি না.. একটু আস্তে চুষুন না.. আমি কি বারণ করেছি চুষতে … এত রাগ কেনো এই দুটোর উপর? আহ্হ্হ্ এত জোরে কামড়াচ্ছেন কেনো … মনে হচ্ছে যেনো ছিড়ে নেবে ওই দুটো আজকে আমার।” এইসব বলতে বলতে নুপুর দেবী রমেশ জির মাথায় হাত বোলাতে লাগলো।
“রাগ নয় সুন্দরী, এটাকে বলে ভালোবাসা … তবে আমার ভালোবাসা একটু বন্য।” এই বলে পাশের বোঁটাটায় হামলে পড়লো গুপ্তা জি।
প্রাণভরে স্তনমর্দন, দংশন এবং চোষনের পরে রমেশ জি সোফাতে নিজে আধশোয়া অবস্থায় থেকে নিজের সামনে নুপুর দেবীকে ওই ভঙ্গিমাতেই শুইয়ে দিলো। তারপর নুপুর দেবীর একটা পা উপর দিকে তুলে ওই শিশি থেকে সামান্য কিছু তেল নিজের আঙুলে নিয়ে বাঁ হাতের তর্জনীটা নুপুর দেবীর পোঁদের ফুটোয় আমূল ঢুকিয়ে খেঁচা শুরু করে দিলো আর ডান হাতটা পেটের উপর দিয়ে নিয়ে এসে নিজের আঙ্গুলগুলো দিয়ে নুপুর দেবীর ভগাঙ্কুরটা খুঁটতে লাগলো। বেশ কিছুক্ষণ তৈল সহযোগে আঙ্গুল দিয়ে খেঁচার পর যখন পায়ুছিদ্রের পথ প্রশস্ত হলো কিছুটা, তখন রমেশ গুপ্তা ওই তিনজনের মধ্যে সবথেকে মোটা, কালো এবং লোমশ পুরুষাঙ্গটা এক ঠাপে আমূল ঢুকিয়ে দিলো নুপুর দেবীর পোঁদের ফুটোর মধ্যে।
“ওরে বোকাচোদা .. ওরে গুদমারানির ব্যাটা …ওরে খানকির ছেলে .. বিহারীচোদা .. ওরে ওরে ওরে … মরে গেলাম রে … ওটা বের কর আমার পোঁদের ভেতর থেকে।” ব্যথায়, যন্ত্রণায় আর যৌনতার তাড়নার শিকার হয়ে খিস্তি করতে আরম্ভ করলো আবার নূপুর দেবী।
“একটু সহ্য কর ..ভাতারখাকি.. বিধবা মাগী …বেশ্যা মাগী… তারপর দেখবি মজাই মজা।” এই বলে বীরবিক্রমে নুপুর দেবীর পোঁদ মারতে লাগলো রমেশ গুপ্তা।
নিজের ভীমলিঙ্গ দিয়ে নুপুর দেবীর পোঁদ মারতে মারতে একটা হাত কোঁকড়ানো বালে ভরা গুদের মুখে নিয়ে গিয়ে মোটা মোটা দুটো আঙ্গুল ঢুকিয়ে প্রবল বেগে গুদটা খেঁচে দিতে লাগলো।
রাজেশ কাকু ততক্ষণে নিজের ঠাটানো লেওড়াটা নিয়ে নুপুর দেবীর মুখের কাছে চলে গেছে।
“ভালো করে চুষে দে আমার ক্যাডবেরি টা, আজ রাতে আমাদের সবাইকে খুশি করে দে। এতে যেমন তুইও আরাম পাবি, আমরাও পাবো… তোর ছেলে-বৌমাকে আমরা টাইট দিয়ে দেবো… ওই বাড়ির একমাত্র মালকিন হবি তুই… নিত্য নতুন উপহার পাবি আমাদের কাছ থেকে .. নে শিগগিরি ভালো করে চোষ খানকিমাগী” সেই বলে নিজের ঠাটানো বাড়াটা আমূল ঢুকিয়ে দিলো নুপুর দেবীর মুখের মধ্যে।
নুপুর দেবীর জীবনটা তো প্রায় শেষ হতেই বসেছিলো। তারমধ্যে এতগুলি commitment একসঙ্গে পেয়ে, সর্বোপরি এত বছর পর সত্যিকারের তাগড়া পুরুষের চোদোন এবং প্রকৃত যৌন সুখ কাকে বলে … সেটা জানতে পেরে নুপুর দেবী আর কোনো দ্বিধা করলো না। দুই হাতে রাজেশ কাকুর বাঁড়াটা ধরে খেঁচে দিতে দিতে নিজের মুখে পুরে ললিপপের মত চুষতে লাগলো। পেচ্ছাপ করার ফুটো, দেশি মুরগির ডিমের মতো লোমশ বিচিজোড়া, ঘর্মাক্ত কুঁচকি .. নির্দ্বিধায় এইসব চেটে-চুষে পরিষ্কার করে দিতে লাগলো।
বুঝতে পারলাম আমার পূজনীয়া দিদা ক্রমশ এদের বাঁধা রেন্ডিতে পরিণত হচ্ছে।
ওদিকে রমেশ গুপ্তা তখনো ননস্টপ নিজের কালো এবং অতিকায় মোটা ভীমলিঙ্গ দিয়ে থপ থপ থপ থপ করে নুপুর দেবীর পোঁদ মেরে চলেছে। এক সময় দেখলাম ওইরকম মোটা এবং প্রায় ৭ ইঞ্চি লম্বা লিঙ্গের পুরোটাই নুপুর দেবীর পায়ুগহ্বরের মধ্যে ঢুকে গিয়েছে। গুপ্তা জি’র লোমশ বিচিজোড়া নূপুর দেবীর পাছায় এসে ধাক্কা মারতে লাগলো।
“আহ্হ্.. ও মা গো… কি আরাম লাগছে … উহহহ …. আর পারছি না … এবার বের হবে আমার।” এইসব বলতে বলতে নুপুর দেবী পুনরায় নিজের জল খসানোর সময় জানান দিলো বাকিদের কে।
“খসা মাগী, তোর জল খসা … চল একসঙ্গে তিনজনেই ফেলি।” এই বলে রাজেশ কাকুর দিকে তাকিয়েও ইশারা করলো গুপ্তা জি।
সর্বপ্রথম দেখলাম থরথর করে নিজের তলপেট কাঁপিয়ে রমেশ গুপ্তার হাত ভিজিয়ে নিজের গুদের জল খসানোর ফোয়ারা ছুটিয়ে দিলো আমার পূজনীয়া দিদা। তারপর দিদার মুখের মধ্যে নিজের বীর্য ত্যাগ করলো রাজেশ কাকু এবং নির্দেশ দিলো যেনো পুরোটা চেটে-চুষে খেয়ে নেয় নুপুর দেবী, এক ফোঁটাও যেনো বাইরে না পড়ে। সবশেষে নুপুর দেবীর পোঁদের ফুটোর মধ্যে গলগল করে সাদা-থকথকে একগাদা মাল ঢাললো রমেশ কুত্তা sorry গুপ্তা। ক্লান্ত হয়ে সোফায় নিজের গা এলিয়ে দিলো নুপুর দেবী।
ওদের সঙ্গে সঙ্গে আমি নিজেও আরেকবার বীর্যস্খলন করলাম। এইসব দৃশ্য দেখে কি আর নিজেকে ঠিক রাখা যায়!! ঘড়িতে তখন প্রায় রাত আটটা।
রকি এতক্ষণ ডিভানে আধাশোয়া অবস্থায় আমার হস্তিনী দিদার চোদনপর্ব দেখছিলো। এখন উঠে এসে দিদার হাতে গাঢ় সবুজ রঙের পানীয়’টি ধরিয়ে দিলো relaxation এর নাম করে।
“এত তাড়াতাড়ি ক্লান্ত হয়ে নেতিয়ে পড়লে চলবে আমার চুতমারানী নানী’জি? উপরে গিয়ে দুজনে মিলে ডিনার করবো তারপর.. এখনো যে অনেক খেলা বাকি। এবার আমাদের একটু প্রাইভেসি দরকার ড্যাডি, আমাদের এখন ডিস্টার্ব করো না” এই বলে নুপুর দেবীর পাছার তলায় হাত দিয়ে সোফা থেকে নিজের কাঁধে উঠিয়ে নিয়ে উপরে নিজের ঘরে চলে গেলো রকি হারামিটা।
রকির কথা শুনে আমার গা জ্বলে গেলো .. শালা এতক্ষন ধরে আমার পূজনীয়া-রক্ষণশীলা দিদাকে বেকায়দায় ফেলে, ব্ল্যাকমেইলিং করে, ড্রাগ খাইয়ে তিনজনে মিলে চুদে চুদে হোড় বানিয়ে দিলো, এখন আবার আলাদা করে প্রাইভেসি চোদাচ্ছে।
“প্রতনু নিকালকে ইধার আ যা” ওরা বেরিয়ে যেতেই হাঁক দিলো রমেশ গুপ্তা। আমি গুটি গুটি পায় ওদের সামনে গিয়ে উপস্থিত হলাম। ওরা দুজনেই এখন জাঙিয়া পড়ে নিয়েছে।
” হারিয়াআআআ, খানা লাগাও ইস বাচ্ছে কে লিয়ে … আমার বেটা তো তোকে কিছুটা বলেছে নিশ্চয়ই। পরশুদিন তোর মামীর সঙ্গে আমার প্রোমোটার বন্ধু আমজাদ আর আমাদের একটা মীটিং ফিক্স করা আছে সেটা শুনেছিস তো। সেই মিটিং-এই ঠিক হবে তোদের মামার বাড়িটা প্রমোটিং হবে কি হবে না বা কত টাকার ফাইনাল ডিলিংস হবে।” হরিয়াকে আমার খাবার দিতে বলে কাঁচের গ্লাসে মদ ঢালতে ঢালতে বললো রমেশ গুপ্তা।
আমি উনার পা জড়িয়ে ধরে কাকুতি-মিনতি করে বললাম “এরকম ক্ষতি করবেন না আমাদের গুপ্তা জি। আমাদের ধনে প্রাণে শেষ করবেন না। ওই বাড়িতে তো আমার মায়েরও তো ভাগ আছে। তাছাড়া আমার দিদাও গৃহহীন হয়ে পড়বে। আপনি জানেন না আমার মামা-মামী কতটা বদমাইশ।”
“উঠ বেটা উঠ.. আমার কথা তো এখনো শেষ হয়নি। আগেই কথা বলছিস কেনো? আমি শুধু possibilityর কথা বলেছি। এখনও কিছুই decision making হয়নি। সেজন্য আমি একটা কথা ভাবছি, যদি কালকে তোর মা শিখা ডার্লিং এর সঙ্গে আমজাদের একটা অ্যাপোয়েন্টমেন্ট করিয়ে দেওয়া যায়। তাহলে ব্যাপারটা সেটেল হয়ে গেলেও যেতে পারে। পরশুদিন যেমন মিটিং হচ্ছে হোক। কিন্তু কালকের অ্যাপয়েন্টমেন্টটা খুব জরুরী তোদের সবার জন্য। তোদের বাড়িও বাঁচবে আর বাকি সব কিছুও ঠিক থাকবে।” গুপ্তা জি এই বোমাটার জন্য আমি প্রস্তুত ছিলাম না।
“কিন্তু মা কি রাজি হবে? মা এসে কি করবে? আমজাদ কেমন লোক? আপনি ওকে ভালভাবে চেনেন?” বিচলিত হয়ে আমি প্রশ্ন করলাম।
“ওরে বাবা এতো চিন্তা করিস না। সেরকম কিছুই হবে না। শুধুমাত্র sympathy gain এর জন্য তোর মাকে ডাকা হচ্ছে। কারণ উনিও তো ওই বাড়ির অংশীদার। কিছুই না, সবাই মিলে একটু লাইট রিফ্রেশমেন্ট হবে প্রথমে। তারপর একটু নাচাগানা হবে… তোর মা তো একসময় খুব ভালো নৃত্যশিল্পী ছিলো রাজেশের মুখে শুনেছি। আমজাদ আবার নাচ-টাচ খুব পছন্দ করে। যদিও উনি তোর মায়ের উপর খুশি হন, তাহলে কে বলতে পারে… পুরো ব্যাপারটাই ঘুরে যাবে হয়তো। এর বেশি এখন আমি আর কিছু বলতে পারবো না। শুধু এটুকুই বলবো ভরসা রাখ আমাদের উপর।”
আমি রাজি হলেই বা কি না হলেই বা কি!! পুরো ব্যাপারটিই এখন আমার হাতের বাইরে চলে গেছে বেশ বুঝতে পারছি। তাই মাথা নাড়িয়ে সম্মতি জানালাম।
ততক্ষণে হরিয়া প্লেটে করে সাজিয়ে রুটি, তরকা আর ডাল-মাখানি সহকারে আমার রাতের খাবার নিয়ে চলে এসেছে।
“ইয়ে লে বেটা হাজার রুপিয়া, মান পাসান্দ কুছ খরিদ লেনা .. আমার বেটার সাথে ওর বেডরুমে তোর দাদির চোদোন একবার দেখে যাবি নাকি যাবার আগে?” মুচকি হেঁসে প্রশ্ন করলো গুপ্তা জি।
একটু আগে কালকের ব্যাপারটা শুনে বা তারও আগে আমাদের মামার বাড়ি বিক্রির ব্যাপারটা শোনার পরে এত মানসিক চাপ থাকা সত্ত্বেও নির্লজ্জের মত মাথা নেড়ে সায় দিলাম।
“তাহলে জলদি জলদি খেয়ে উপরে উঠে যা, কিন্তু খবরদার.. উপরতলার ড্রইংরুমের আলো জ্বালাবি না। যা দেখবি অন্ধকারে দাঁড়িয়ে থেকেই দেখবি। চিন্তা নেই রকি ঘরের দরজার কী-হোলে একটা বড়োসড়ো ফুঁটো আছে, ভেতরে আলো জ্বললে ভালোই দেখতে পাবি। .. রাত ন’টায় আমার গাড়ি তোকে তোর মামার বাড়ি পৌঁছে দিবে।” মদের গ্লাসে চুমুক দিতে দিতে বলল গুপ্তা জি।
খাবারগুলো গোগ্রাসে গিলে, ওদের দিকে সলজ্জে তাকিয়ে মাথা নিচু করে চোরের মতো দোতলায় উঠে গেলাম। উপরতলায় উঠে অন্ধকার ড্রইংরুম পেরিয়ে রকি দা’র বেডরুমের সামনে গিয়ে কী-হলে চোখ রাখলাম।
দেখলাম আমার পূজনীয়া দিদা পাকা রেন্ডিদের মতো নিজের একটা মাই বোঁটা সমেত রকির মুখে গুঁজে দিয়ে ওর মাথায় সস্নেহে হাত বোলাচ্ছে আর অন্য হাত দিয়ে রকির অশ্বলিঙ্গটা আগুপিছু করে খেঁচে দিচ্ছে। দেখতে দেখতে অশ্বলিঙ্গটা নুপুর দেবীর নরম হাতের স্পর্শ পেয়ে বৃহৎ থেকে বৃহত্তর হয়ে গেলো।
“এবার তোর গুদ মারবো শালী রেন্ডি, আমার বাঁড়ার উপর উঠে বোস।” এইরূপ অকথ্য ভাষায় নুপুর দেবীকে গালাগালি দিয়ে রকি নিজের বিছানায় শুয়ে পড়লো।
বাধ্য মেয়ের মতো নুপুর দেবী রকি দা’র উপর উঠে ওর ল্যাওড়াটা হাতে নিয়ে নিজের গুদে সেট করে তার উপর চেপে বসলো। এতক্ষণ ধরে অবিরত চোদোন খাওয়ার ফলে এমনিতেই নুপুর দেবীর গুদ ভিজে জবজব করছিল। তাই রকি দার অশ্বলিঙ্গটা সহজেই “পত্” আওয়াজ করে নুপুর দেবীর হস্তিনী গুদের ভেতর হারিয়ে গেলো। নিচ থেকে তলঠাপ দিয়ে রকি দা তার উপরের ওই ভারি হস্তিনী বর্তমানে অত্যাধিক কামুকি মহিলাটিকে নাচাতে লাগলো। আর কামুকি নুপুর দেবীও নিজের কোমর দুলিয়ে দুলিয়ে উপর থেকে ঠাপের ছন্দে তাল মেলাতে লাগলো। কিছুক্ষন এভাবে চলার পর দেখলাম রকি দা নুপুর দেবীকে সামনের দিকে ঝুঁকিয়ে নিজের বুকের উপর টেনে নিলো।
“আহ্হ্হ্ .. উফফফ .. উই মাগোওওও… ” মুখ দিয়ে এইসব কামুকি শীৎকার বার করতে করতে কোমর দুলিয়ে দুলিয়ে চোদাতে লাগলো নুপুর দেবী।
আমার কচি ধোন আবার খাড়া হতে শুরু করলো ঠিক সেই মুহূর্তে পিঠে একটা হাতের স্পর্শ অনুভব করলাম।
রাজেশ কাকু ডাকতে এসেছে কারণ নিচে গাড়ি অপেক্ষা করছে রাত ন’টা বেজে গিয়েছে।
আমি আব্দার করে বলতে গেলাম আরো কিছুক্ষণ থাকি। রাজেশ কাকু বলল সেটা বোধহয় এখন আর সম্ভব নয়। তাছাড়া একদিনে এতবার দেখলে বদহজম হয়ে যেতে পারে। ওরা নিচে ডিনার সেরে নিয়েছে এবার এসে রকি দা’র সঙ্গে এখানে জয়েন করবে। মেইন গেট একটু পরেই বন্ধ হয়ে যাবে। অনেক রাত হয়ে গেছে, এখন আমার চলে যাওয়াই ভালো।
কাল নাকি ভাগ্য সুপ্রসন্ন হলে আবার একটা নতুন সিনেমা দেখার সৌভাগ্য হবে আমার।
“নতুন সিনেমা” এই কথাটা শুনেই বুকটা ধ্বক করে উঠলো আমার। কিন্তু এখনই বেশি কিছু ভাবতে চাইনা, ওরা ওদের উপর ভরসা রাখতে বলেছে আমাকে। এরপরে আমার পূজনীয়া দিদার কি অবস্থা করবে ওরা, সেই কথা চিন্তা করতে করতে চুপচাপ বাড়ির মেইন দরজা দিয়ে বেরিয়ে গিয়ে গাড়িতে উঠে বসে মামার বাড়ির দিকে রওনা দিলাম।

Leave a Comment