হোগলমারা রহস্য … জোড়া রহস্য অন্বেষণ – চতুর্দশ পরিচ্ছদ | BanglaChotikahini

সকালে ঘুম ভাঙতে ভাঙতে বেলা আটটা বেজে গেল। রুদ্রই সবার আগে উঠল। সে তাড়াতাড়ি লিসা-মঞ্জুকে জাগিয়ে টয়লেটে চলে গেল। লিসা-মঞ্জু দুজনে মিলে ব্রেকফাস্ট রেডি করে নিলে পরে তিনজনে মিলে ব্রেকফাস্ট করে নিল। তারপর রুদ্র মঞ্জুকে নিয়ে বাজারে বের হলো। এমনিতেই ঘড়িতে দশটা বেজে গেছে তখন। তাই লিসাও আর দেরী না করে রান্না বসিয়ে দিল। বাড়িতে মাছ-মাংসা কিছু না থাকাই লিসা রুদ্রকে বলে দিয়েছে চিকেন আনতে। আজ ওরা একটু চিকেন খাবে। বাইরে এসে রুদ্র দেখল, ঘোড়ার গাড়ীটা তো আছে বটে, কিন্তু সহিস কেউ নেই। তাই অচেনা ব্যক্তি হিসেবে ঘোড়াকে বশ মানাতে চেষ্টা সে আর করল না। হেঁটেই বাইরে বেরিয়ে গেল। কিছুদূর যেতেই একটা ভ্যান-রিক্সা দেখতে পেয়ে সেটাকেই ভাড়া করল।

বাজারে পৌঁছে মঞ্জু আগে রুদ্রকে এ্যাসিড পাওয়া যায় সেই দোকানে নিয়ে গেল। এ্যাসিড কিনতে এসেছে, তাও আবার কনসেনট্রেটেড দেখে দোকানদার চমকে গেল -“কি…? কনসেনট্রেটেড এ্যাসিড নেবেন…? জেল খাটাবেন নাকি মশাই…! আমরা গাঢ় এ্যাসিড বেচি না। মাফ করুন। এমনি, ডাইলুট দরকার হলে বলুন…!”

“কিন্তু ডাইলুট এ্যাসিড দিয়ে যে আমার হবে না দাদা…!” -রুদ্র বোঝাতে চেষ্টা করল, “একটা ঘরে বহু পুরোনো একটা মোটা, বড়, তালা মারা আছে। তার চাবি পাওয়া যাচ্ছে না। বহু চেষ্টা করেছি, কিন্তু প্রায় পাঁচ কেজি ওজনের সেই তালাকে ভাঙতে পারলাম না। তাই বাধ্য হয়েই…! প্লীজ় দাদা…! এক শ’ এম এল মত দিন। বেশি লাগবে না…”

“কেন বিরক্ত করছেন মশাই…? আর তাছাড়া আপনি কে…? আগে তো এলাকায় দেখিই নি…” -দোকানদার নিজের অবস্থান বদল করতে নারাজ।

“আরে, কাকু…! উনি আমার দূর সম্পর্কের মাসতুতো দাদা। রুদ্রদেব সান্যাল। এই প্রথম আমাদের এখানে এসেছে। ওর থাকার জন্য সেই ঘরটা পরিস্কার করব বলেই তালাটা ভাঙতে গিয়েও পারলাম না। তাই…” -মঞ্জু পরিস্থিতি সামাল দিতে চেষ্টা করল।

“কিন্তু জানাজানি হয়ে গেলে আমি বিপদে পড়ে যাবো। পুলিশ তুলে নিয়ে যাবে।” -দোকানদারটি কোনো মতেই রাজি হবে না।

“কেউ জানবে না দাদা…! আপনি নিজে থেকে কি কাউকে বলতে যাবেন…! তাহলে কেউ কিভাবে জানতে পারবে…?” -রুদ্রও নাছোড় বান্দা।

অবশেষে, অনেক জেদ্দোজাহেদ করার পর দোকানদার কোনোমতে ওকে একটা ছোটো, মোটা কাঁচের বোতলে এক শ’ মিলি এ্যাসিড এনে দিল একটি কাগজের প্যাকেটে ভরে। রুদ্র তাঁকে ধন্যবাদ জানিয়ে কার্বোলিক এ্যাসিডের একটা বড় ফাইলও দিতে বলল। এবারে দোকানদার হাসিমুখেই সেটা বের করে দিল। রুদ্র তাঁকে জিনিস দুটোর দাম মিটিয়ে দিয়ে শিঁশিদুটো ব্যাগে ভরে দোকান থেকে বের হয়ে গেল। তারপর তাড়াতাড়ি একটা চিকেন শপে গিয়ে এক কেজি চিকেন কিনে উল্টো পথেই বাড়ির দিকে রওনা দিল। সাথে এ্যাসিড আছে। যেকোনো সময়, বিপদ হয়ে যেতে পারে। তাই দেরী করা সে সমীচীন মনে করল না। অন্য একটা ভ্যান-রিক্সা ভাড়া করে তড়িঘড়ি ওরা বাড়ি চলে এলো। তবুও ফিরতে ফিরতে বেলা সাড়ে এগারোটা হয়েই গেল। জিনিসদুটো একটা নিরাপদ স্থানে রেখে রুদ্র লিসাকে মাংসটুকু দিয়ে দিল।

তারপর রুদ্র মঞ্জুকে বলল -“মঞ্জু… গাঁইতি টা…! আর হ্যাঁ, সঙ্গে একটা বেলচা আর একটা ঝুড়ি।”

“ঠিক আছে রুদ্রদা…! আনছি…” -বলে মঞ্জু বাড়ির বাইরে গিয়ে কোথা থেকে একটা জং ধরা গাঁইতি, একটা বেলচা আর একটা ঝুড়ি এনে রুদ্রকে দিল। রুদ্র সেটাকে ডাইনিং-এর এক পাশে রেখে দিয়ে উপরে চলে গেল।

লিসা-মঞ্জু দুজনে মিলে বাকি রান্নাটা সারতে সারতে সাড়ে বারোটা বেজে গেল। রাতে একটি চির স্মরণীয় অভিযান করতে হবে বলে রুদ্র তাড়াতাড়ি লাঞ্চ সেরে একটু ঘুমোবে বলে সবাইকে স্নান সেরে নিতে বলল। স্নান হয়ে গেলে তিনজনে একসঙ্গে খেয়ে লিসা-মঞ্জু এঁটো বাসনগুলো ধুতে চলে গেল। রুদ্র সেই ফাঁকে একটা সিগারেট শেষ করে দিল। তারপর তিনজনে একসঙ্গে রুদ্রদের থাকার ঘরে চলে গেল।

বিছানায় শুয়ে মঞ্জু বলল -“আমার কিন্তু খুব ভয় করছে রুদ্রদা…”

“কিসের ভয়…? আমি তো আছি। এখন আর কথা না বলে একটু ঘুমিয়ে নাও। হতে পারে, সারা রাত জাগতে হবে।” -রুদ্র লিসার দিকে পাশ ফিরে শুলো। কিছুক্ষণের মধ্যেই ওরা তিনজনেই ঘুমিয়ে পড়ল।

লিসাই প্রথমে জাগল। ঘড়ির দিকে তাকিয়ে দেখল, বেলা সাড়ে চারটে। সে বিছানা ছেড়ে টয়লেটে গিয়ে তলপেট হালকা করে এসে জানলা খুলে বাইরে তাকাতেই ওর চোখদুটো ঝলসে গেল। সূর্য তখনও আগুন ঝরাচ্ছে বাইরে। আর তো ঘুম আসবেও না। হঠাৎই ওর মাথায় দুষ্টু বুদ্ধি খেলে গেল। রুদ্রর পাশে গিয়ে বসে ওর ট্রাউজ়ারের এ্যালাস্টিকটা নিচে নামিয়ে ওর ঘুমন্ত নাগটাকে ডানহাতে ডলতে লাগল। ওর নরম মেয়েলি হাতের পরশ পেতেই রুদ্রর বাঁড়াটা রগ ফুলাতে লাগল, যদিও রুদ্র তখনও চিৎ হয়ে শুয়ে ঘুমোচ্ছেই। বাঁড়াটা একটু একটু ককে নিজের আকার ধারণ করতেই লিসা ট্রাউজ়ারটা আরও টেনে হাঁটুর নিচে নামিয়ে দিল। বাঁড়াটা ততক্ষণে প্রায় দাঁড়িয়ে গেছে। লিসা তখন উবু হয়ে বামহাতে বাঁড়াটা চেড়ে ধরে নিজের লকলকে জিভটা ঠেঁকিয়ে দিল কোঁচকানো চামড়ায় ঢাঁকা রুদ্রর পোলট্রি ডিমের সাইজ়ের বিচিজোড়ার সংযোগ স্থলে। বিচির উপর রসালো, খরখরে জিভের স্পর্শ পড়তেই রুদ্র ঘুমের মাঝেই নড়ে উঠল, কিন্তু ওর ঘুম ভাঙল না। লিসা সেটা লক্ষ্য করে মুচকি মুচকি হেসে জিভটা দুটো বিচির উপরেই ভালো করে ফেরাতে লাগল।

বামহাতের মুঠোর ভেতরে সে অনুভব করল যে বাঁড়াটা ক্রমশ শক্ত হয়ে আসছে। মুন্ডিটা কেলার ছাল ভেদ করে প্রায় অর্ধেকটা মত বেরিয়ে এসেছে। বাঁড়ার ছিদ্রটা দিয়ে একফোঁটা মদনরসও বেরিয়ে এসে জানলার ফাঁফোকর দিয়ে ঢোকা আলোয় সেটা সকালের শিশির বিন্দুর মত চিকচিক করছে। এসব কিছু দেখে লিসার বেশ আনন্দ হতে লাগল। এর আগে বহুবার ওর সাথে কামকেলি করলেও রুদ্র ঘুমিয়ে থাকা অবস্থায় এই প্রথম। তাই একটা অন্য উত্তেজনা ওর মস্তিষ্কে শিহরণ ছড়িয়ে দিচ্ছে। বিচি জোড়া মনমত চেটে সে এবার জিভটা ক্রমশ নিয়ে গেল বাঁড়ার মুন্ডির দিকে। তলার মূত্রনালীটা ফুলে একটা সরু পাইপের আকার ধারণ করে নিয়েছে। তার উপর দিয়ে জিভটা ঘঁষতে ঘঁষতে সে ক্রমশ মুন্ডির গোঁড়ায় চলে এলো। সেখানটা তখনও চামড়ায় আবৃত থাকায় লিসা কেলার ছালটা পুরোটা ছাড়িয়ে নিয়ে তলার সেই পুরষ কুপোকাৎ করা স্থানটাকে চাটতে লাগল। শরীরের সবচাইতে দূর্বল স্থানে একটা লাস্যময়ী তরুণীর লকলকে জিভের লালায়িত বিচরণে রুদ্র ঘুমের মাঝেই কেঁপে কেঁপে উঠছিল। লিসা তাতে এক অনন্য সুখ লাভ করছিল। এদিকে ওরও গুদটা ইতিমধ্যেই প্যাচপ্যাচ্ করতে লেগেছে। বিষ পিঁপড়ের দল সেখানে কামড় মারতে শুরু করে দিয়েছে। এই মুহূর্তে একমাত্র রুদ্রর বাঁড়াই পারে সেই জ্বলুনি নিবারণ করতে।

তাই সে আর বিলম্ব না করে রুদ্রর পূর্ণরূপে জেগে ওঠা বাঁড়াটা গোঁড়ায় ডানহাতে পাকিয়ে ধরে মুখে পুরে নিল। প্রথমে ধীরে ধীরে মাথাটা উপর-নিচে করে চুষতে চুষতে ক্রমশ সে মাথা ঝটকানোর গতি বাড়াতে লাগল। রুদ্র তখনও ঘুমোচ্ছেই। লিসা তখন ওর উত্তেজনা বাড়াতে মুখের ভেতরেই বাঁড়ার তলদিকে জিভটা চেপে ধরে চুষতে লাগল। গ্রন্থিময়, খরখরে জিভের ঘর্ষণে রুদ্র ঘুমন্ত অবস্থাতেই এবার তলপেটটা উপর দিকে ঠেলতে লাগল। উপর থেকে লিসা বাঁড়াটা চুষে চলেছে, আর তলা থেকে রুদ্র ওর মুখে ঘুমন্ত অবস্থাতেই ঠাপ মেরে যাচ্ছে। কিন্তু এত কিছুর পরেও রুদ্রর ঘুম ভাঙছে না দেখে লিসা একটু অবাকই হলো। কিন্তু সে তাকে ধাক্কা দিয়ে জাগাতে চাইল না। তাই সে চোষার গতি আরও বাড়িয়ে দিল। কিন্তু তাতেও রুদ্রর ঘুম ভাঙল না।

উপায়ান্তর না দেখে লিসা নিজের টপ্ আর থ্রী-কোয়ার্টারটা ঝটপট খুলে প্যান্টিটাও খুলে দিয়ে পুরো উলঙ্গ হয়ে গেল। গুদে বামহাতটা ঠেঁকিয়ে দেখল পাঁপড়ি দুটো রতিরসে ডুবে লৎপৎ করছে। সে নিজের ভগাঙ্কুরটা একটু রগড়ে নিয়ে রুদ্রর দুই পাশে নিজের দুই পা রেখে হাগার মত বসে ডানহাতে ওর তীরের মত সোজা আর রডের মত শক্ত বাঁশটা ধরে মুন্ডিটা নিজের গুদের মুখে সেট করে শরীরের ভার ছেড়ে দিল। রুদ্রর টাওয়ারটা তাতে ওর গুদের ফাটলটা চিরে পড় পড় করে ঢুকে গেল ওর তপ্ত চুলোর মত গুদের পিচ্ছিল গলিপথে। বাঁড়ার উপরে এসে বসার কারণে আট ইঞ্চির পুরো বাঁড়াটাই তলিয়ে গেল লিসার সর্বভুক গুদের গোপন সুড়ঙ্গে। রুদ্র তখনও ঘুমোচ্ছে। এবার কিন্তু লিসার রাগ হতে লাগল -“বাব্-বাহ্…! কি ঘুম রে বাবা…! এতক্ষণ ধরে চোষার পর বাঁড়াটা গুদে ঢুঁকিয়ে নেওয়া সত্ত্বেও ঘুম ভাঙেই না…!”

লিসা নিজেই উঠ্-বোস্ করে ঠাপ জুড়ে দিল। কিছুক্ষণ ওভাবেই বসে লম্বা লম্বা ঠাপ মারাতে ওর উরুদুটো ধরে এলো। তাই হাঁটু দুটো বিছানায় রেখে সে এবার শরীরটাকে সোজা করে নিয়ে ঠাপ মারতে লাগল। রুদ্র ঘুমিয়ে থাকলেও ওর রকেট বাঁড়াটা ততক্ষণে লিসার গুদে তীব্র আলোড়ন শুরু করে দিয়েছে। গুদের এবড়ো-খেবড়ো দেওয়ালে রুদ্রর গাছের ডালের মত শক্ত বাঁড়ার জোরদার রগড়ানিতে লিসা সুখের সাগরে পাড়ি দিয়ে দিয়েছে। চোদন সুখে সে মাথাটা পেছনে হেলিয়ে দিয়ে আরও সুখের সন্ধানে পোঁদটা তুলে তুলে ভারি ভারি ঠাপ মেরে মেরে রুদ্রর বাঁড়াটা চুদতে থাকল। অমন মোটা, মাংসল একটা পোঁদ রুদ্রর তলপেটে উপর্যুপরি আছড়ে পড়ার তারণে তার স্বরে থপাক্ থপাক্ আওয়াজ হতে লাগল। চোদনের পরম সুখে ঠাপের তালে তালে সে নিজেই নিজের মাইদুটো টিপতে লাগল।

লিসার ভারী শরীরটা তলপেট আর উরুর উপরে এভাবে বারংবার আছড়ে পড়তে থাকায় অবশেষে রুদ্রর ঘুমটা ভেঙেই গেল। আচমকা ঘুম থেকে জেগে লিসাকে এভাবে ঠাপাতে দেখে রুদ্র আকাশ থেকে পড়ল যেন -“আরে…! কি করছো তুমি…! মাগী বাঁড়ার গুঁতো না খেলে থাকতে পারিস না…?”

“না পারি না…! কখন থেকে বাঁড়াটা চুষলাম, চাটলাম, কত কি করলাম…! এমনকি গুদে ভরেও নিলাম…! মহারাজের তাতেও ঘুম ভাঙেই না…!!! কি মরণ ঘুম ঘুমোচ্ছিলে বোকাচোদা…? চোদন খেয়েও ভাঙে না…! এবার একটু ভালো করে ঠাপাও তো…!” -লিসা ক্লান্ত হয়ে বাঁড়াটা গুদে ভরে রেখেই ধপাস্ করে ওর উরুর উপরে বসে পড়ল।

“ওরে খানকিচুদি…! এত জ্বালা ধরেছিল তোর গুদে…! তা জাগাস নি কেন…?” -রুদ্র লিসার আটার দলার মত নরম আর তরমুজের মত বড় বড় মাইদুটোকে খামচে ধরল।

“এভাবেই তোমার ঘুমটা ভাঙাতে চেয়েছিলাম। কেমন সারপ্রাইজ় দিলাম বলো…!”

“তা বটে…! কিন্তু মাগী চুপচাপ বসে আছিস কেন…? ঠাপা না…!”

“আমি আর পারছি না রুদ্র দা। তুমিই ঠাপ মারো…! প্লীজ়…!” -লিসা কাতর অনুনয় করল।

রুদ্র একটু পেছনে এসে বালিশটা খাটের ব্যাকরেস্টে লাগিয়ে তার উপর হেলান দিয়ে শুয়ে পায়ে পায়ে ঠেলে ট্রাউজ়ারটা পুরোটা খুলে দিল। তারপর পা দুটো ভাঁজ করে পাতাদুটো জোড়া করে হাতদুটো ওর দুই বগলের তলা দিয়ে গলিয়ে ওকে নিজের সাথে পাকিয়ে ধরে নিল। লিসার ভারিক্কি মাই দুটো ওর বুকের সাথে লেপ্টে গেল তাতে। ওদিকে মঞ্জু তখনও উল্টো দিকে পাশ ফিরে ঘুমিয়েই আছে। এত সব কিছুর পরেও কেউ একই বিছানাতে পড়ে পড়ে ঘুমোয় কি করে কে জানে…! লিসা আবারও অবাক হয়।

এদিকে রুদ্র লিসার পিঠটাকে দু-হাতে পাকিয়ে ধরে পায়ের ভরে শক্তি নিয়ে তলা থেকে লিসার গুদটা বোরিং করা শুরু করে দিল। প্রথম প্রথম একটু ধীর গতিতে ঠাপ মারা শুরু করলেও ক্রমেই সেই ঠাপ গতি ধরতে লাগল। বহুবার চোদন খাওয়া লিসার পাকা গুদটা মাখনের মত করে কাটতে কাটতে রুদ্রর শাবলটা একবার ভেতরে ঢোকে, তো পরক্ষণেই আবার বেরিয়ে আসে। আবার গুদটাকে চিরে ভেতরে ঢুকে যায়। দেখতে দেখতে রুদ্র গুদ চোদার গতি ধরেই নিল। পোঁদটা তুলে তুলে ভারী ভারী তলঠাপ মেরে লিসার চামকি গুদটা ধুনতে থাকায় তীব্র আওয়াজে ফতাক্ ফতাক্ শব্দ হতে লাগল। ঢলঢলে হয়ে ঝুলতে থাকা রুদ্রর গন্ধরাজ লেবুর সাইজ়ের বিচিজোড়া লিসার পোঁদের ফুটোর উপর বাড়ি মারছে। “মাগীদের অত্যাচারে একটু ঘুমোতেও পারি না। সব সময় শুধু চোদন চায় মাগীর…! নে রে চুতমারানি, কত চোদন নিবি নে, গেল বাঁড়ার গুঁতো তোর বারোভাতারি গুদে…! আহ্…! লিসা…! কি খানকি মার্কা গুদ বানিয়েছিস রে গুদমারানি…! এত চুদি তবুও মোহ কাটে না…! আহ্…! ওহঃ… ওম্ম্ম্…! উশ্শ্শ্শ্স্স…”

“হ্যাঁ রে ঢ্যামনা আমার…! চোদন না পেলে যে থাকতে পারি না, কি করব আমি…? চুদে চুদে যে গুদটাকে তোর বাঁড়ার বাঁদি বান্িয়ে দিয়েছিস…! না চুদলে বাঁদির বুঝি কষ্ট হয় না…! চোদো রুদ্র দা…! আহ্… মা গো…! চোদো সোনা…! আরও জোরে জোরে ঠাপাও…! জোরে, জোরে, জোরে…” -লিসা চোদনসুখের আবেশে রুদ্রর কানের লতিতে আলতো কামড় বসিয়ে দিল।

লিসার এমন আহ্বানে সাড়া দিয়ে রুদ্র ঠাপের শক্তি আর গতি দুটোই বাড়িয়ে দিলে আরও তীব্রতর স্বরে ফতাক্ ফতাক্ শব্দ হতে লাগল। একজন চোদার সুখে, আর অন্যজন চোদন খাওয়ার সুখে যেন স্বর্গে পৌঁছে গেছে। পার্থিব জগতের কোনো খবর ওদের কাছে নেই। এমন কি পাশে যে মঞ্জু ঘুমোচ্ছে সে খেয়ালও ওদের কারোরই নেই। ঠিক সেই সময়েই মঞ্জু বিছানায় হতে থাকা আলোড়ন আর শব্দে জেগে গেল -“স্বার্থপর…!!! দেখো, কেমন একা একাই মজা নিচ্ছে…! কেন, আমাকে জাগাতে পারতে না…! রুদ্রদা…! আমার গুদটা বুঝি চুদে সুখ পাও না…?”

রুদ্র পুরো ঘটনাটা মঞ্জুকে বুঝিয়ে বলল। শুনে মঞ্জু লিসার দিকে চোখ বড় বড় করে তাকিয়ে বলল -“এই মাগীটাই তো আসল কালপ্রিট। মাগী কেমন একাই তোমার বাঁড়াটাকে দখল করে নিয়েছে দেখো…! থাম্ রে লিসা মাগী…! এবার রুদ্রদা আমাকে চুদবে কেমন দেখ্…!

মঞ্জু ঝটপট নিজের টপ্ আর থ্রী-কোয়ার্টারটা খুলে প্যান্টিটাও খুলে দিয়ে পুরো ন্যাংটো হয়ে রুদ্রর দিকে এগিয়ে এলো। সে নিজেই নিজের ডান মাইয়ের বোঁটাটা রুদ্রর মুখের সামনে ধরতেই রুদ্র সেটাকে বাচ্চা ছেলের মত চুক্ চুক্ করে চুষতে লাগল। স্তনবৃন্তে রুদ্রর চোষণ পড়তেই মঞ্জুর শরীরে ৪৪০ ভোল্টের বিদ্যুৎ তরঙ্গ বয়ে গেল। উত্তেজনার পারদ চড়তেই সে নিজে নিজেই বামহাতে দিয়ে নিজের গুদের চেরা আর ভগাঙ্কুরটা রগড়াতে লাগল। বিশ-তিরিশ সেকেন্ড যেতে না যেতেই কোথা থেকে কুল কুল করে রতিরস বেরিয়ে এসে ওর গুদটাকে প্যাচপেচে করে দিল। মঞ্জুকে নিজের গুদ হাতাতে দেখে রুদ্র বামহাত বাড়িয়ে ওর গুদটা রগড়াতে লাগল। রুদ্রর হাতের ঘর্ষণ পেতেই মঞ্জু তেলে-বেগুনে জ্বলে উঠল -“আহ্ঃ…! রুদ্রদা…! ঘঁষো, ঘঁষো তোমার হাতটা গুদের উপরে। জোরে জোরে রগড়াও…! আহ্ কি সুখ মা গো…! দাও রুদ্রদা…! তোমার আঙ্গুল ভরে দাও গুদে…! ওম্ম্ম্ম্ম্ম্…! ইস্স্স্স্শ্শ্শ…!”

“চুপ মাগী ঢেমনিচুদি…! যখনই একটু সুখ নিতে যাই, মাগী কালনাগিনী হয়ে বাধা দিতে চলে আসে…! এ্যাই রুদ্রদা…! তুমি আমাকে চোদো তো ভালো করে…! মনটা আমার গুদেই নিবেশ করো…!” -লিসা খেঁকিয়ে উঠল।

“দেখেছো…! দেখেছো মাগীর কলকলানি…! সব সুখ মাগী একাই নেবে…! আর আমি একটু সুখ পেতে চাইলেই মাগীর এত বায়নক্কা…!” -মঞ্জু রুদ্রর মাথাটা নিজের ডাম্বেল ভেঁপুটার উপর চেপে ধরল।

রুদ্র মঞ্জুর মাই থেকে মুখটা তুলে ওদের ধমক দিল -“চুপ্…! একদম চুপ কর…! দুজনকেই চুদব রে গুদমারানিরা…! তোদের গুদ দুটো আজ ফালা ফালা করে দেব। আগে যাব গুদে বাঁড়াটা ঢুকেছে, আগে তাকে একটু ঠান্ডা করে দেই…!” লিসাকে উপর থেকে নামিয়ে দিয়ে রুদ্র এক হ্যাঁচকা টানে ওকে কুত্তী বানিয়ে দিল। তারপর নিজে ওর পেছনে এসে পায়ের পাতার উপর ভর দিয়ে দাঁড়িয়ে সামনের দিকে একটু ঝুঁকে নিজের মাস্তুলটা পুঁতে দিল লিসার খাবি খেতে থাকা গুদের ভেতরে। তারপর আরও একটু ঝুঁকে হাতদুটো ওর বগলের তলা দিয়ে গলিয়ে একসাথে ওর দুটো মাইকেই খামচে ধরে পঁক্-পঁকিয়ে টিপতে লাগল। লিসার মাইদুটো টিপতে টিপতেই এমন ভয়ানক ঠাপ মারতে লাগল যেন তলপেটে ধাক্কায় সে পাথর গুঁড়ো করবে।

এমন বিভীষিকা ঠাপের চোদন খেয়ে লিসার মুখ থেকে ওঁক্ ওঁক্ করে শব্দ বের হতে লাগল। রুদ্র তখন মঞ্জুকে নির্দেশ দিল -“এই মঞ্জু…! যাও তোমার গুদটা মাগীর মুখে ভরে দাও তো…! মাগী বড্ড কাঁইকিচির করছে…!”

রুদ্রর কথামত মঞ্জু লিসার মুখের সামনে চিৎ হয়ে শুয়ে পা দুটো ভাঁজ করে ওর শরীরের দুই পাশ দিয়ে এমন ভাবে ছড়িয়ে দিল যে ওর গুদটা চিতিয়ে লিসার মুখের সামনে চলে এলো। লিসা তখন মুখটা নামিয়ে লিসার ভগাঙ্কুরটা চুষতে লাগল। ভগাঙ্কুরে নরম ঠোঁটের চোষণ পড়তেই মঞ্জু শিরশির করে উঠল। নিজেই নিজের ডানহাত দিয়ে ডান মাইটা টিপতে টিপতে বাম হাত দিয়ে লিসার মাথাটা গুদের উপর চেপে ধরল -“চোষ্ মাগী…! জোরে জোরে চোষ্…! খেয়ে নে আমার গুদটা রে বেশ্যাচুদি…! চোষ্…! চোষ্… জোরে জোরে চোষ্…!”

রুদ্রর পাথর ভাঙা ঠাপ খেতে খেতে অন্য একটা মাগীর গুদ চুষে যাওয়া অত সহজ নয়। তবুও লিসা বেশ ভালোই নিজের কাজ চালিয়ে যাচ্ছে দেখে রুদ্র খুশি হলো -“মাগী দুজনেই তোরা পাক্কা চোদনখোর…! খা মাগী…! মঞ্জুর গুদও খা, আবার আমার ঠাপও খা…” রুদ্র ঠাপের বান চালিয়েই গেল। এভাবে টানা দশ মিনিট চোদন খেয়ে ইইইইই… ইর্রর্ররিইইইইইই…. করতে করতে পোঁদটা সামনে টেনে নিয়ে বাঁড়াটা গুদ থেকে বের করে দিয়ে লিসা ফর ফর করে গুদের জল খসিয়ে দিল। রাগ মোচনের অবর্নণীয় সুখে সে মঞ্জুর উপর ধপাস্ করে পড়ে গেল।

“হয়েছে রে খানকিচুদি…! এবার সর…! মঞ্জুর গুদটা মারতে দে এবার…” -রুদ্র নিজেই লিসাকে মঞ্জুর উপর থেকে সরিয়ে পাশে ফেলে দিল। তারপর মঞ্জুর ডান পা-টাকে উপরে চেড়ে তুলে ডানহাতে ধরে বাঁড়াটা এর গুদের মুখে সেট করেই হঁক্ করে এক ঠাপে পুরো বাঁড়াটা প্রোথিত করে দিল ওর তাজা গুদের গরম গলিতে। এক ঠাপে পুরো বাঁড়াটা গুদে নিয়ে মঞ্জুও ওঁক্ করে উঠল -“বাল্…! প্রথম বার আস্তে করে ঢোকাতে পারো না…?”

“না, পারিনা…! আমি এভাবেই তুদব। অসুবিধে হলে বল্, তোকে চুদব না…!” -রুদ্রও খেপে উঠেছে তখন।

“তো ঠাপা না রে খানকির ছেলে…! বাঁড়াটা যখন পুরোটা ভরেই দিয়েছিস্ তখন এবার কি পুরোহিত ডাকব পুজো দেবার জন্য…” -মঞ্জু রুদ্রকে উত্যক্ত করে বলল।

“নারে মাগী বাহাত্তরী…! পুজো আমিই দেব। আজ তোর গুদে চোদার যজ্ঞ করব আমি…” -রুদ্র মঞ্জুর পা টাকে দুহাতে পাকিয়ে নিজের বুকের উপর তুলে নিয়ে গদাম্ গদাম্ ঠাপ জুড়ে দিল।

কুল কুল করে ক্ষরিত হতে থাকা রতিরসে পিচ্ছিল হয়ে থাকা মঞ্জুর গুদে রুদ্র আখাম্বা বাঁড়াটা অনায়াসেই যাতায়াত করতে লাগল, তবে গুদের ছাল ছাড়িয়ে দিয়ে। মিনিট পাঁচেকের মধ্যেই মঞ্জুও গুদের দেওয়াল দিয়ে রুদ্রর বাঁড়াটা কামড়াতে লাগল। মানে, এই মাগীও এবার জল খসাবে। ভাবতে ভাবতেই মঞ্জু কিলবিল করে উঠল -“ও মাই গড্…! ও মাই গড্…! ও মাই গড্…! মা গো…! গেলাম্ম্ মা…! গেল…! জল খসে গেল রুদ্র দা…! ঠাপাও, জোরে জোরে ঠাপাও দাদা আমার…! হবে, হবে…! আ’ম্ কাম্মিং…! আ’ম কাম্মিং রুদ্রদা…! আ’ম্ কাম্ম্ম্ম্মিইইইইংং…!” বলতে বলতে মঞ্জুও গুদের জলে বন্যা বইয়ে দিল।

এভাবে একবার লিসাকে তো একবার মঞ্জুকে… এভাবে এক ঘন্টা ধরে পালা করে দুজনকেই নানা আসনে চুদে বেশ কয়েকবার ওদের গুদের জল নিংড়ে বের করে নিয়ে ওদেরকে নিস্তেজ করে দিয়ে অবশেষে নিজের অমূল্য প্রসাদ টুকু ওদেরকে খাইয়ে তিনজনেই আবার বিছানায় শুয়ে পড়ল। শরীরে একবিন্দুও শক্তি অবশিষ্ট নেই তখন। তাই তিনজনে চুপচাপ পড়েই রইল মিনিট কুড়ি-পঁচিশেক। ঘড়িতে তখন পৌনে সাতটা বাজে। লিসাই প্রথমে গা ঝেড়ে উঠে বসল -“চলো মঞ্জু…! রাতের রান্নাটা সেরে নিতে হবে। তারপর তাড়াতাড়ি খেতেও হবে। আর দেরি করা ঠিক হবে না।”

“হ্যাঁ লিসাদি…! ঠিকই বলেছো। চলো, আবার ফ্রেশও হতে হবে। রাক্ষসটা শরীরের যা হাল করেছে না…! স্নান না করে উপায় নেই।” -মঞ্জু খাট থেকে নেমে দাঁড়ালো।

রুদ্র ওর ডানহাত ধরে ওকে আঁটকে মুচকি হেসে বলল -“আই লাভ জাংলি বিল্লিয়াঁ…”

“উই লাভ জাংলি টাইগার অলসো বেবী…” -মঞ্জু নিজের পোশাকগুলো নিয়ে নিজের ঘরে চলে গেল।

রান্না-বান্না সারতে সারতে রাত ন’টা বেজে গেল। তারপর তিনজনে একসঙ্গে কিছুক্ষণ সময় কাটিয়ে সাড়ে ন’টা নাগাদ খেতে বসল। খাওয়া সেরে লিসা-মঞ্জুর এঁটোকাঁটা ধোবার ফাঁকে রুদ্র একটা সিগারেট শেষ করে নিল। তারপর মেয়ে দুটো বেরিয়ে এলে রুদ্র ওদের সাথে নিয়ে দুপুরের গচ্ছিত করা গাঁইতি, বেলচা, ঝুড়ি আর এ্যাসিড এবং কার্বোলিকটা এক জায়গা করে দরজার পাশে রেখে তিনজনে মিলে উপরে চলে গেল।

মঞ্জুর ঘরে বসে রুদ্র পুরো প্ল্যানটা বুঝিয়ে দিল ওদের। কিভাবে কখন কি করতে হবে সেটা রুদ্র ওদেরকে স্পষ্ট করে দিল। তারপর আচমকা “এই যাহ্…!” -বলে সে চমকে উঠল।

লিসা কৌতুহলী হয়ে জানতে চাইল -“কি হলো…! অমন করে চমকে উঠলে কেন…?”

“আরে আসল জিনিসটাই তো রেডি করা হয়নি…”

“কি…?” -মঞ্জু জিজ্ঞেস করল।

“মশাল টা…! চলো চলো… নিচে যাই…” -বলেই রুদ্র ঝটিতি ঘর থেকে বেরিয়ে গেল।

বাধ্য হয়েই লিসা-মঞ্জুও ওকে অনুসরণ করল। নিচে এসে রুদ্র একটা লোহার রডের সঙ্গে শক্ত করে একটা মোটা লাঠি বেঁধে নিল। তারপর মঞ্জুকে বলল -“তোমার পুরনো জিন্স থাকলে নিয়ে এসো।”

মঞ্জু ঝটপট একটা পুরনো জিন্স এনে দিলে রুদ্র তার একটা পা কেটে একটা ক্যারি ব্যাগ খুলল। তার ভেতরে সাদা সাদা কিউব দেখে মঞ্জু জিজ্ঞেস করল -“এগুলো আবার কি…?”

“কর্পুর। এটা দিলে মশালটা অনেক ক্ষণ জ্বলবে।” -রুদ্র লোহার রডের গায়ে জিন্সের পা-টাকে জড়তে জড়তে তার ফাঁকে ফাঁকে অনেকটা কর্পুর গুঁজে দিল। তারপর লোহার মজবুত তার পাকিয়ে পাকিয়ে কাপড়টাকে ভালো করে বেঁধে দিল। এভাবে রুদ্র দুটো মশাল বানিয়ে সেদুটোকে পলিথিন দিয়ে জড়ে দিল। লিসা জিজ্ঞেস করল -“পলিথিন দিলে কেন…?”

“যাতে কর্পুরটা উবে না যায়, বুঝলে…” -রুদ্রর মগজ ওদের থেকে অনেক বেশী শার্প।

দেখতে দেখতে ঘড়িতে সাড়ে এগারোটা বেজে গেল। রুদ্র এবার বাইরে বেরতে উদ্যত হলো। ওর নিজেরই কেমন গা ছমছম করছে। কিন্তু সেটা সে মেয়েদুটোকে বুঝতে দিচ্ছে না।

“রুদ্রদা…! গা কাঁটা দিচ্ছে আমার…! কেমন একটা উৎকণ্ঠা হচ্ছে…” -লিসা বলল।

“আমারও রুদ্রদা…” -মঞ্জুও লিসার সমর্থনে বলল।

“ভয় কি…? আমি তো আছি…! আর তাছাড়া গুপ্তধন পেতে গেলে একটু ঝুঁকি তো নিতেই হবে…” -রুদ্ররও বুকটা দুরু দুরু করছে।

অবশেষে প্রয়োজনীয় সব উপকরণ নিয়ে ওরা মোটামুটি পৌনে বারোটা নাগাদ বাইরে বের হয়ে এলো। গোলাকার বাগানের বাম দিক ধরে হেঁটে বাগানের গেটের সামনে এসে গেটটা খুলে রুদ্র ভেতরে প্রবেশ করল। পিছু পিছু লিসা-মঞ্জু। বাগানের ভেতরে প্রবেশ করে রুদ্র “জোড়া-সাদী”-র মূর্তির উঁচু বেদির তলায় বসে পড়ল। এদিক-ওদিক তাকিয়ে দেখলো কেউ ওদের দেখছে কি না। মেইন ফটকের দিকে তাকিয়ে সেই ছায়ামূর্তিটাও খুঁজল। কিন্তু কোথাও, কাউকে দেখতে পেল না। মনে মনে সে আশ্বস্ত হলো। বার বার সে কব্জি উল্টে ঘড়ির দিকে দেখছিল। বারোটা বাজতে বাকি পনেরোটা মিনিট যেন পুরো জীবনের মত লম্বা মনে হচ্ছিল ওর। নিজের গোয়েন্দা জীবনে এমন গুপ্তধনের সন্ধান ওর এটাই প্রথম। একটা বাড়তি উত্তেজনা তো হচ্ছেই। প্রতিটা মিনিট যেন এক একটা বছরের মত করে কাটছে। পাশ থেকে লিসা বলল -“আর কত মিনিট বাকি রুদ্রদা…?”

This content appeared first on new sex story new bangla choti kahini

রুদ্র এতক্ষণ ঘোড়ার মূর্তিদ্বয়ের ছায়া, যেটা ঠিক একটা উড়ন্ত বাজপাখীর মতই মনে হচ্ছিল দেখতে সেটাই একমনে দেখছিল। ছায়াটা একটু একটু করে বাম দিকে সরে যাচ্ছিল। লিসার গলার আএয়াজ শুনে চমকে উঠে বলল -“আঁ…! হ্যাঁ, আর পাঁচ মিনিট…”

“উফ্…! বারোটা যে কখন বাজবে…!” -মঞ্জুও ছায়াটার দিকেই দেখছিল।

আরও পাঁচ মিনিটের একটা ‘অনাদিকালের প্রতীক্ষা’-র পর অবশেষে রুদ্রর হাতঘড়ির কাঁটাদুটো বারোটার ঘরে পোঁছে গেল। রুদ্র সঙ্গে সঙ্গে সেই ছায়াটার চারিদিকে চক দিয়ে একটা বলয় এঁকে দিল। পূর্ণিমার ঝলমলে আলোয় সেই বলয় পরিস্কার বোঝা যাচ্ছিল। রুদ্র উঠে গাঁইতিটা দিয়ে মেঝেতে বিছানো ইটের উপরে কাটা বলয়ের মাঝে কোপ মারতে যাবে এমন সময় লিসা টর্চটা জ্বেলে ধরল। সঙ্গে সঙ্গে রুদ্র ওকে ধমক দিয়ে বলল -“বন্ধ করো ইডিয়েট…! এত আলোতেও দেখতে পাচ্ছো না…?”

লিসাও ভয়ে ভয়ে টর্চটা বন্ধ করে দিয়ে জিজ্ঞেস করল -“কেন রুদ্রদা…! ভালোই তো হতো। তুমি আরও স্পষ্টভাবে দেখতে পেতে…!”

“গাধী, এতরাতে এই বাগানে টর্চ জ্বালার আলো যদি কেউ দেখে নেয়…! কবে বুদ্ধি খুলবে তোমার…?”

লিসার নিজের মুর্খামি বুঝতে পারল -“সরি রুদ্রদা…! আমি সেভাবে ভাবতেই পারিনি।”

“ভাবতে হবে…” -রুদ্র গাইতি দিয়ে প্রথম কোপটা মারল।

বহুদিনের গাঁথা ইঁটের ফাঁকে সেই কোপ তেমন প্রভাব ফেলতে পারল না। রুদ্র তবুও বারংবার কোপ মারতেই থাকল। আট-দশটা কোপ মারার পর অবশেষে একটা ইট আলগা হয়ে গেল। সেটা মঞ্জুকে সরাতে বলে রুদ্র আবার কোপ মারতে লাগল। এভাবে প্রায় দেড় মিটার ব্যাসের একটা বৃত্ত বরাবর ইট গুলো তুলে নিয়ে তলা থেকে নরম মাটি বের করে নিল। লিসা-মঞ্জু দুজনে মিলে ইটগুলো সাইডে সরিয়ে দিয়েছিল আগেই। রুদ্র তারপর গাঁইতি দিয়ে মাটি খুঁড়তে লাগল। গর্তে বেশ খানিকটা মাটি জমে গেলে সেগুলো বেলচা দিয়ে চেঁছে তুলে ঝুড়ি ভরে সাইডে ফেলে দিয়ে আবার খুঁড়তে লাগল। কিন্তু প্রায় দু মিটার পর্যন্ত খুঁড়েও কিছুই না পেয়ে মঞ্জু হতাশ হয়ে গেল -“ধুর…! কিছুই নেই। ওই মাগীবাজ রাইরমণ কোনো গুপ্তধন টুপ্তধন রেখেই যায়নি…”

“না…! সেটা হতেই পারে না। রুদ্রদেব সান্যালের এ্যাজ়াম্পশান ভুল হতেই পারে না। আরও খুঁড়ে দেখি না…” -রুদ্র আবার কোপ মারতে লাগল।

আরও প্রায় আধ মিটার মত খুঁড়ার পর আর একটা কোপ মারতেই খুব জোরে টং করে একটা আওয়াজ হলো। গাঁইতির সুঁচালো ডগাটা কোনো ধাতব জিনিসের সঙ্গে ধাক্কা খেয়েই এই শব্দ হয়েছে। শব্দটা শোনা মাত্র মাঝরাতে তিনজন নারী-পুরুষ উজ্জ্বল জ্যোৎস্নার আলোয় একে অপরের দিকে তাকালো। সবাই যেন চমকে উঠেছে। কেউ কোনো কথা না বলে চুপচাপ কয়েক মুহূর্ত দাঁড়িয়ে রইল। তারপর লিসাই আচমকা বলে উঠল -“খোঁড়ো রুদ্রদা, খোঁড়ো…”

রুদ্র নতুন উদ্যমে আরও দ্রুত খুড়তে লাগল। প্রতিটা কোপেই সেই টং করে শব্দটা হচ্ছে দেখে রুদ্র কোপ মারার শক্তি কমিয়ে দিল। তারপর উপরের সবটা মাটি কোপানো হয়ে গেলে নরম মাটির মধ্যে বেলচা ভরে ঠেলতেই ঘর ঘর করে শব্দ হচ্ছিল। রুদ্র লিসাকে বলল -“হাতটা গর্তের ভেতরে এনে টর্চটা এবার একবার জ্বালো তো…”

লিসা তেমনটা করতেই রুদ্রর চক্ষু চড়কগাছ হয়ে গেল। মাটির তলায় একটা লোহার চাদর নির্মীত একটা পাল্লা, যেটা বাম দিকে মোটা মোটা কব্জা দিয়ে ফ্রেমের সঙ্গে আঁটকানো আছে। আর পাল্লাটা উল্টো দিকে একটা একটা লোহার রিং দিয়ে বন্ধ করা। কিন্তু বহুদেন থেকে মাটির তলায় থাকার কারণে মরচে ধরে যাওয়া কব্জা বা রিংটা তখনও এতটাই মোটা যে রুদ্র দেখেই বুঝে গেল, এটা ভাঙা এই মুহূর্তে সম্ভব নয়। তাই সে লিসাকে দিকে হাত বাড়িয়ে বলল -“এ্যাসিডের বোতলটা আর সাথে দেখো দুটো গ্লাভস্ আছে, দাও আমাকে, আর তোমরা একটু সরে যাও।”

রুদ্র ভবিষ্যৎ অনুমান করে দুটো ফায়ার-প্রুফ গ্লাভস্ কিনে রেখে ছিল। সেদুটো পরে নিয়ে খুব সন্তর্পনে এ্যাসিডের বোতলের কাঁচের কর্কটা খুলে একটু পেছনে পিছিয়ে গিয়ে মরচে ধরা সেই রিংটার উপরে একটু একটু করে কিছুটা এ্যাসিড ঢেলে দিল। তারপর আবার খুব সাবধানে কর্কটা এঁটে দিয়ে বোতলটা ভালোভাবে বন্ধ করে লিসাকে দিয়ে দিল। গাঢ় এ্যাসিড এসে পড়তেই রিংটাকে গালার মত গলিয়ে দিল। রুদ্র তবুও কিছুক্ষণ অপেক্ষা করল। এ্যাসিডের প্রভাব কমতে সময় লাগে। তারপর হাতের গ্লাভস্ দুটো খুলে বোতলে আনা জলের বেশ খানিকটা ঢেলে এদিক ওদিক পড়ে থাকা এ্যাসিডকে পাতলা করে দিল, যাতে হাত পুড়ে না যায়। রুদ্র পাল্লাটা তুলছে না দেখে লিসা জিজ্ঞেস করল -“কি হলো রুদ্রদা…! পাল্লাটা খোলো…!”

“চুপচাপ থাকো না…! মগজ যখন ফাঁকা তখন না হয় আমি কখন কি করছি সেটাই দেখে যাও…! এখুনি হাত দিতে যাবো দিয়ে যদি এ্যাসিডে হাত পুড়ে যায়…! আমাদের অপেক্ষা করতে হবে।” -রুদ্র আরও বেশ কিছুক্ষণ চুপচাপ দাঁড়িয়ে রইল। তারপর প্রায় মিনিট দশেক পরে সে পাল্লার প্রান্তটা দুহাতে ধরে উপরে তুলতে চেষ্টা করল। কিন্তু পাল্লাটা এতটাই ভারী যে তার একার শক্তি দিয়ে কিছুই করা গেল না। তাই সে লিসা-মঞ্জুকেও ডেকে নিয়ে ওরা তিনজনে মিলে নিজেদের সর্বশক্তি দিয়ে অবশেষে পাল্লাটা তুলেই ফেলল। পাল্লাটা তুলতেই অন্ধকার থেকে একটা প্রচন্ড উৎকট, ঝাঁঝালো গন্ধ বেরিয়ে এসে ওদের নাকে ধাক্কা মারল। অনেকটা এ্যামোনিয়াম সালফেট, ক্লোরিন আর মিথেনের সংমিশ্রণ যেন। সাথে একটু হাইড্রোজেন সালফাইডও। গন্ধটা নাকে আসতেই রুদ্র বুঝে গেল ভেতরটা বিষাক্ত গ্যাসে ভর্তি হয়ে আছে, তাই এখুনি গুহায় যাওয়া যাবে না।

পাল্লাটা খোলা হতেই মঞ্জু গলায় উৎফুল্লতা মিশিয়ে বলল -“চলো রুদ্রদা, ভেতরে যাই…!”

“না, এখুনি নয়। কেমন উৎকট গন্ধ পেলে না…! ভেতরে মনে হয় এতটুকুও অক্সিজেন নেই। ঢুকলেই মারা যাবো। আগে ভেতরে একটু বাতাস চলাচল হোক। কতকাল থেকে আবদ্ধ হয়ে আছে বলো তো…!” -রুদ্রর জ্ঞান এবং অনুমান ওদের দুজনের চাইতেই বেশী।

সব রকমের লাইট বন্ধ রেখে প্রায় আধ ঘন্টা ওরা ঘোড়ার মূর্তিদুটোর পাশে বসে রইল। রুদ্র আবার এদিক-ওদিক দেখে নিয়েছে। নাহ্, কেউ কোথাও নেই। যাক বাবা, নিশ্চিন্ত হওয়া গেল। তবে গতরাতে সে ফটকের পাশে যেটা দেখেছিল, সেটা কি তার চোখের ভুল…! হতেও পারে। অনেক সময় চোখ সেটাই দেখে, যেটা মন আমাদের দেখায়। তাই রুদ্র ব্যাপারটা ঝেড়ে ফেলে দিল।

আধ ঘন্টা পরে রুদ্র একটা মোটা কাপড়ে আগুন ধরিয়ে ওই গর্তে ফেলে দিল। সেটা দেখে লিসা-মঞ্জু দুজনেই অবাক হয়ে জানতে চাইল এমনটা রুদ্র কেন করল। রুদ্র বলল -“আগুনটা যদি সঙ্গে সঙ্গেই নিভে যায়, তাহলে বুঝতে হবে ভেতরে অক্সিজেন এখনও তেমন নেই। কিন্তু যদি আগুন স্বাভাবিক সময় ধরেই জ্বলে তাহলে বুঝব, ভেতরে স্বাভাবিক পরিমাপে অক্সিজেন জমে গেছে। রুদ্রর অনুমান মত আগুনটা বেশ কিছুক্ষণ জ্বলল। কিন্তু তবুও রুদ্র আরও কয়েক মিনিট পরে বলল -“দাও, এবার একটা মশাল দাও। আর লিসা, তুমি কার্বলিক এ্যাসিডটা রেডি রাখো।”

মশালে আগুন দিতেই তার আলোতে ওরা দেখল পাল্লার মুখ থেকে অনেক গুলো সিঁড়ি ধাপে ধাপে ক্রমশ বক্রাকারে নিচে নেমে গেছে। রুদ্র বলল -“চলো…”

ছমছমে গা নিয়ে তিনজনেই একটা একটা করে সিঁড়ি বেয়ে নিচে নামতে লাগল। বিচক্ষণ চোখ দিয়ে রুদ্র দেখতে থাকল কোথাও কোনো সাপ-খোপ আছে কি না। কিন্তু প্রায় পনেরোটা সিঁড়ি নেমে গেলেও সাপ তেমন চোখে পড়ল না। ওরা আরও নামতে থাকল। প্রতিটা পদক্ষেপ খুব সাবধানে রেখে আরও নেরোটা সিঁড়ি নেমে এসে একটা চাতালে পোঁছতেই রুদ্রর চোখদুটো বিস্ফারিত হয়ে গেল। সেই চাতাল থেকে প্রায় ফুট তিনেক নিচে প্রায় পনেরো ফুট বাই পনেরো ফুট মেঝের উত্তর দিকে ঠিক মাঝ বরাবর জায়গায় একটা দু’-ফুট বাই দু’-ফুট বেদী, যেটা আনুমানিক চার ফুট লম্বা হবে, তার উপরে একটা কালো পাথরের শিব মূর্তি স্থাপন করা। তবে অবাক করার মত বিষয়টা হলো, কোথাও একটাও সাপ নেই। আসলে গুহার মুখ থেকে শুরু করে ভেতরে মন্দিরের দেওয়াল পর্যন্ত সবই শক্ত গ্রানাইট পাথর দিয়ে নির্মীত। সিঁড়ি বেয়ে নামার সময় দেওয়ালে হাত দিয়ে রুদ্র সেটা লক্ষ্য করেছিল। আর মেঝেটাও সেই গ্রানাইট দিয়েই সোলিং করা। বাইরের বাতাস এবং ধুলো বালি থেকে বিচ্ছন্ন থাকার কারণে ভেতরে তেমন ময়লাও নেই। তবে যেখানে সেখানে প্রচুর মাকড়সার ঝুল ঝুলছে। মাকড়সারা কোথা থেকে যে এমন নিশ্ছিদ্র ঘেরাটোপেও ঢুকে যায়, সেটা রুদ্র বুঝতে পারে না।

“ওয়াও…! সো বিউটিফুল…!” -লিসা শিবঠাকুরকে প্রণাম করল।

“রিয়েলি আমেজ়িং…” -লিসাকে অনুকুণ করে মঞ্জুও শিবঠাকুরকে প্রণাম করল।

রুদ্র মনে মনে ভাবল, মাগীরা শিবের মত বর চায়। বর কি হবে রে খানকি রা…! আমার আছে তো একটা…! যাইহোক, রুদ্রও অবাক সুরে তাল মেলালো -“সত্যিই…! মাটির তলায় এমন একটা মন্দির…! জাস্ট কল্পনা করা যায় না। মশালটা হাতে নিয়েই সেই চাতালের বাম পাশ ধরে আরও ছ’টা সিঁড়ি নেমে ওরা মন্দিরের মেঝেতে চলে এলো। অন্য মশালের লাঠিটা দিয়ে মাকড়সার ঝুলগুলো ঝেড়ে এগোতে এগোতে ওরা লক্ষ্য করল, মেঝেতে সামান্য একটা ধুলোর প্রলেপ পড়েছে। কিন্তু অবাক করার বিষয় হলো, গুপ্তধনের কোনো চিহ্ন কোথাওই নেই।

লিসা সেটা লক্ষ্য করে বলল -“হ্যাঁ গো রুদ্র দা, কোখায় গুপ্তধন…! এ যে বসতবাড়ির মত পরিস্কার যায়গা…! কেবল কিছু ঝুল আর ধুলো পড়েছে এই যা…!”

রুদ্র বলল-“না লিসা, ওই কাগজ, এই গুহা, এই মন্দির… এত সব কিছু মিথ্যে হতে পারে না। কিছু তো আছেই, নইলে এত রহস্য লুকোনো হতো না। আমাদের খুঁজতে হবে।”

রুদ্র হাতে মশালটা নিয়ে দেওয়ালগুলো পরীক্ষা করতে লাগল। পাথরের দেওয়ালের গায়ে খোদাই করে আগে কালকার অনেক মূর্তি বানানো আছে। কোথাও বা ছবি আঁকা আছে। রুদ্রকে দেখে লিসা-মঞ্জুও মশালের সীমিত আলোয় দেওয়াল গুলো হাঁতড়াতে লাগল। হঠাৎ মঞ্জুর চোখ পড়ল অজন্তার গুহাচিত্রের মত একটা প্রতিমূর্তির উপর। সেখানে একজন বলিষ্ঠ পুরুষ একজন মহিলার ডান উরুর তলায় হাত ভরে পা-টাকে উপরে তুলে তলা থেকে নিজের লিঙ্গটা ঢুকিয়ে রেখেছে ওই মহিলার দুই উরুসন্ধিতে। সেটা দেখে হাসতে হাসতে মঞ্জু বলল -“রুদ্রদা, এদিকে এসো, দেখো, বোকাচোদা মাগীবাজ রাইরমণের কীর্তি। পাথর কুঁদিয়েছে, তাও আবার মন্দিরের ভেতরে, তো সেখানেও চোদার ভঙ্গির। দেখলে, শালা কুত্তাটা গুদ ছাড়া কিছুই বুঝতো না…!”

“তোমার জেঠুও তো সেই গুদের চক্করেই শেষ হলেন, কি বলো…! উনিও তো সেই রাইরমণই ছিলেন…!” -লিসা মস্করা করল।

“লিসাদি…! বারণ করেছি না, ওই শুয়োরের বাচ্চার সাথে আমার কোনো সম্পর্ক জুড়াবে না…!” -মঞ্জুর স্বরে রাগ।

“আরে চুপ করো না…! ফালতু না বকে দেওয়াল গুলো ভালো করে লক্ষ্য করো…!” -রুদ্র ধমক দিল।

কিন্তু চারটে দেওয়ালই তন্ন তন্ন করে খুঁজেও তিনজনে মিলেও তেমন কোনো ক্লু-ই খুঁজে পেল না। মঞ্জু বিরক্ত হয়ে বলল -“না গো রুদ্রদা…! কোথাও কিছুই নেই। সবই মরীচিকা। চলো, চলে যাই। আমার মা-টা অকারণে মারা গেল গো…!”

“রুদ্রদেব সান্যাল এত সহজে হাল ছাড়ার পাত্র নয়, বুঝলে…!” -বলে রুদ্র মেঝের ঠিক মাঝখানে এসে চুপচাপ দাঁড়িয়ে গেল। খোঁজার মত আর তেমন কিছুই এখানে নেই। কোনো লুকোনো পথ, কোনো সুইচ কিছুই নেই। এখন বাকি রইলেন কেবল স্বয়ং শিব ঠাকুর। রুদ্র একমনে কিছুক্ষণ ভাবার পর মশালটা নিয়ে আরও এগিয়ে শিবের বিগ্রহটার কাছে এসে ভালো করে নিরীক্ষণ করতে লাগল। কিন্তু এখানেও তেমন কিছু চোখে পড়ল না। এবার রুদ্রও মনে মনে হতাশ হয়ে পড়ছিল। ঠিক সেই সময়েই ওর চোখ পড়ে গেল শিব ঠাকুরের স্তন বৃন্ত যূগলের উপরে। ভালো করে পর্যবেক্ষণ করে সে বুঝতে পারল যে শিবঠাকুরের বাম স্তনবৃন্তটা ডান স্তনবৃন্তের চাইতে বেশ খানিকটা মোটা। কাকতালীয় ভাবেই সে আগে ডান স্তনবৃন্ত নেড়ে দেখল, পাথরের মতই শক্ত। সে মনে মনে ভাবতে লাগল। ব্যাপারটা ওর একটু অদ্ভুত লাগল। কিন্তু ভাবল, হতেও পারে, হয়ত যিনি বিগ্রহটা বানিয়েছেন, এটা উনার ফল্ট। কিন্তু পরক্ষণেই আবার ভাবল, নাহ…, তা কি করে হয়…! যেখানে বাকি সবই এত নিখুঁত, সেখানে এটা এমনি হয়ে যাওয়া কোনো ভুল হতেই পারে না। এটা ইচ্ছে করেই করা। কোনো গোপন রহস্য আছে এর মধ্যে। সেটা অনুমান করেই সে বৃন্তটার উপর ডানহাতটা রাখল। হাত রাখতেই সে বুঝতে পারল যে এই স্তনবৃন্তটাও পাথেররই, তবে একটু নড়ছে। সে বৃন্তটাকে ডানে-বামে, উপর নিচে নড়াতে লাগল। কিন্তু তেমন কিছুই হলো না, কেবল বৃন্তটা আরও নড়বড়ে হওয়া ছাড়া।

তারপর কি মনে করে বৃন্তটার উপরে ভেতরমুখী একটা চাপ দিতেই শিবঠাকুরের বিগ্রহের বুকের উপরটা একটা ঢাকনার মত হয়ে বামপ্রান্তটা খুলে ডানদিকে ঢলে গেল। আর তার ভেতরে একটা ছোটো খোঁপে একটা চামড়ার থলে। সেটা বের করে বাঁধনটা খুলতেই তার ভেতরে প্রায় গোটা দশেক উজ্জ্বল, চকচকে মূদ্রা। সেদিকে চোখ পড়তেই লিসা-মঞ্জুও এগিয়ে এসে রুদ্রর দুই পাশে দাঁড়িয়ে থ’ হয়ে গেল। “রুদ্রদাআআআ…! গুপ্তধন…!!!”

মঞ্জুও সেই আনন্দে যুক্ত হয়ে উল্লাস করতে লাগল -“রুদ্রদা…! এগুলো কি সোনা…?”

“অবশ্যই…” -রুদ্রর চোখদুটোও চকচক করে উঠল।

সবাই গুপ্তধন লাভের আনন্দে মেতে ওঠা মাত্র আচমকা পেছন থেকে রুদ্রর মাথার পেছনে একটা বাঁশের ডগা সজোরে আঘাত করল। আর সঙ্গে সঙ্গে রুদ্র সামনে লুটিয়ে পড়ল। ঘটনার আকস্মিকতায় লিসা আর মঞ্জু দুজনেই কিংকর্তব্যবিমূঢ় হয়ে গেল। রুদ্রর হাত থেকে মশালটা নিচে পড়ে যেতেই ভেতরে আলো অনেকটা কমে গেল। কিছু বুঝে ওঠার আগেই লিসা-মঞ্জু দেখল কেউ একজন ছুটে সিঁড়ি বেয়ে উপরে চলে গেল। লিসা রুদ্রকে জোরে জোরে ধাক্কা দিয়েও কোনো সাড়া পেল না। মঞ্জু রুদ্রদা রুদ্রদা বলে কাঁদতে লাগল। লিসার গলাও ধরে এলো। কিন্তু একজন পোড় খাওয়া গোয়েন্দার এ্যাসিস্ট্যান্ট হিসেবে লিসা নিজের নার্ভ ধরে রাখার চেষ্টা করল। সে এদিকে মেঝেতে পড়ে থেকে থেকে মশালটা নিভে গেল। লিসা পকেট থেকে দেশলাইটা বের করে আগুন জ্বালিয়ে মশালটা আবার জ্বালিয়ে ডানহাতটা রুদ্রর নাকের কাছে এনে একটা দীর্ঘ নিঃশ্বাস ছেড়ে বলল -“থ্যাঙ্ক গড্…! হি ইজ় ব্রীদিং…! মঞ্জু জলের বোতলটা দাও…”

মঞ্জু জলের বোতলটা এগিয়ে দিলে লিসা রুদ্রর চোখে-মুখে জলের সজোরে ঝাপটা মারতে লাগল। কয়েকটা ঝাপটার পরেই রুদ্র নড়ে উঠল। জ্ঞান ফিরতেই মাথার পেছনে হাত রেখে তীব্র ব্যথার মুখভঙ্গি করে জিজ্ঞেস করল -“কি হয়েছিল…?”

“কেউ তোমার মাথায় বাঁশের ডগা দিয়ে জোরে আঘাত করে চলে গেল।” -লিসা রুদ্রর দিকে জলের বোতলটা এগিয়ে দিল।

এমন সময় মঞ্জু চমকিত গলায় বলে উঠল -“থলেটা কই…?”

রুদ্র একটু জল খেয়ে বলল -“নেই ওটা। খুঁজে লাভ নেই। পাবে না। ওই থলিটার জন্যই আমাকে আঘাত করা হয়েছিল।”

“কিন্তু কে…? কে মারল তোমার মাথায়…?” -মঞ্জুর কৌতুহল যেন শেষ হবার নয়।

“তোমাদের কাজের লোক… হরিহর। বেশ কিছুদিন থেকেই ও আমাদের কার্যকলাপ ফলো করে আসছিল। সম্ভবত তোমার জে… সরি, রাইরমণ ওকে এমনটা করতে নির্দেশ দিয়েছিল…”

“কিন্তু এত তাম-ঝাম করে কি লাভ হলো…? স্বর্ণমূদ্রাগুলো তো হরিহর নিয়ে চলে গেল…!” -লিসা হতাশায় দীর্ঘশ্বাস ফেলল।

রুদ্র ততক্ষণে একটু ধাতস্থ হয়ে এসেছে। মশালের ক্রমশ ক্ষীণ হতে থাকা আলোয় রুদ্রকে লিসা-মঞ্জু গভীর চিন্তিত দেখতে পেল। শিবঠাকুরের বিহগ্রের তলার বেদিতে হেলান দিয়ে বসে ভাবতে ভাবতে বলল -“উঁহু…! ব্যাপারটা কেমন মনে হচ্ছে…! মাত্র ওই কটা স্বর্ণমূদ্রার জন্য এত আয়োজন…! মেনে নিতে পারছিনা। ওই কটা স্বর্ণমূদ্রার জন্য মাটির তলায় এমন একটা ব্যয়বহুল মন্দির তৈরী করার কি দরকার ছিল উনার ? ভাবো, লিসা… ভাবো…! কোথাও একটা ভুল তো করছি আমি, যার কারণে এখনও শূন্যহাতেই বসে আছি। মাত্র পনেরো-কুড়িটা স্বর্ণমূদ্রার জন্য এত পরিশ্রম করাবেন উনি…! উঁহুঃ…! ডাল মে কুছ্ কালা হ্যে…!”

“কিন্তু কই…! কোথাওই তো কোনো চিহ্নমাত্র নেই। তুমি কি এবার গাঁইতি নিয়ে এই মেঝে খুঁড়বে…?” -লিসা জিজ্ঞেস করল।

রুদ্র লিসার এই প্রশ্নের উত্তর না দিয়ে বরং কিছুক্ষণ চুপকরে দাঁড়িয়ে রইল। ভাবখানা এমন যেন সে খুব গভীর ভাবে কোনো বিষয় নিয়ে ভাবছে। তারপর সে আচমকা বলে উঠল -“আচ্ছা, কবিতার শেষ লাইনে ‘ককোদর’ শব্দটা ছিল না…! ‘ককোদর’ মানে তো সাপ। ‘ককোদর ত্রাতা’। মানে সাপ সেই গুপ্তধনটাকে রক্ষণ করে রেখেছে। কিন্তু এখানে একটাও সাপ নেই কেন ? আর চারিদিক যেভাবে গ্রানাইট দ্বারা নির্মীত, তাতে সাপের এখানে প্রবেশ করাও কার্যত অসম্ভব। তাহলে ‘ককোদর ত্রাতা’ কিভাবে হলো…? গোটা কবিতাটাই কি তবে মিথ্যে…? তাহলে এই শিবমন্দিরটা এখানে কি করছে…? এটাকে তো আর মিথ্যে বলতে পারি না…!”

“সেটা তো ঠিকই। কিন্তু এখানে গুপ্তধনের কি লক্ষণ তুমি দেখছো…?” -মঞ্জু জিজ্ঞেস করল।

“সেটাই তো মঞ্জু…! কিছু একটা তো মিস্ করছি অবশ্যই। কিন্তু কি…?” -রুদ্র আবার শিবের মূর্তিটার দিকে এগোলো, “উহঃ, কি ব্যথা করছে গো মাথায়…!”

লিসা পেছন থেকে বলল -“এখানে সাপ তো একটাই আছে, ঠাকুরের গলায়। কিন্তু সেটা তো পাথরের। সে আবার কি রক্ষণ করবে…?”

“আমিও সেটাই ভাবছি, জানো…!” -রুদ্র শিবের গলায় জড়ানো সাপটার উপর হাত বুলাতে লাগল। কিন্তু শক্ত পাথরের সেই সাপ রুদ্র হাত বুলানোতে কোনো প্রতিক্রিয়াই দেখালো না। রুদ্র সাপটাকে ভালো করে নেড়ে-চেড়ে দেখল। কিন্তু কিছুই হলো না। ‘ককোদর ত্রাতা’ কথাটা ওকে উত্যক্ত করছিল। কিন্তু সেও কোথাও কিছু না পেয়ে এবার বিরক্ত হয়ে “ধুর…!” -বলে বিরক্তি প্রকাশ করে সাপটাকে ধরে হাতটা মূর্তির ডান দিকে ঘুরিয়ে দিতেই আচমকা হড়-মড় করে একটা শব্দ হলো। সঙ্গে সঙ্গে মেঝের মাঝ বরাবর একটা জায়গা থেকে তিনটে পাথর খন্ড হড়কে পিছিয়ে গেল। আর পাথর তিনটি সরে যেতেই তার তলায় আনুমানিক চার ফুট বাই চার ফুটের একটা চৌকো গর্ত উন্মুক্ত হয়ে গেল। ঘন ধূলো আর ঝুলে ভর্তি সেই গর্তটা উন্মোচিত হতেই মশালটা নিভিয়ে গেল। রুদ্র সঙ্গে সঙ্গে অপর মশালটা জ্বালিয়ে গর্তের কাছে আসতেই দেখল গর্তে ঝুল-ধূলায় ঢাকা প্রায় দুই বাই তিন ফুটের একটা বাক্স পড়ে রয়েছে। সেটা দেখতে পেয়েই তিনজনে একসঙ্গে বলে উঠল -“এই তো…! ওয়াও…!”

লিসা বলে উঠল -“রুদ্রদা…! গুপ্তধন…!”

মঞ্জুও পাশ থেকে বলল -“আই ডোন্ট বিলীভ দিস্…!”

রুদ্র ওদের শান্ত হতে বলে কাছে ডেকে বলল -“আমাকে এটা তুলে আনতে হেল্প করো…”

লিসা-মঞ্জু ছুটে এসে বাক্সের এক দিকের সাথে লেগে থাকা কড়া দুটো ধরে আর রুদ্র অন্য দিকের কড়া দুটো ধরে চেড়ে বাক্সটা উপরে তুলে আনল। চাড়ার সময়েই ওরা বুঝে গেছে, বাক্সটা বেশ ভারি। মানে ভেতরে অনেক কিছুই আছে। বাক্সটা উপরে রেখে রুদ্র লক্ষ্য করল উচ্চতায় সেটা প্রায় দু’ফুট মত হবে। কিন্তু বাক্সটা খুলতে গিয়ে রুদ্র দেখল পাল্লার সামনের দিকে দুই পাশে দুটো তালা লাগানো, যেদুটো বেশ বড়ো এবং ভারী। অর্থাৎ তালাদুটো ভাঙা এক কথায় অসম্ভব। রুদ্র আবার তড়িঘড়ি গ্লাভস্ দুটো পকে নিয়ে লিসার কাছ থেকে এ্যাসিডের বোতলটা চেয়ে কাচের কর্কটা সাবধানে খুলে দিল। তারপর পুড়ে যাওয়া মশালের লাঠিটা দিয়ে তালাদুটো চেড়ে ধরে তালার বাঁকানো আঁকশি আর বডির সংযোগস্থলে দুটোতেই একটু একটু করে ঢেলে দিল।

ঝাঁঝালো, তীব্র শক্তিশালী এ্যাসিড নিমেষেই আঁকশি দুটো গলিয়ে দিল আর তালা দুটো খুলে গেল। আগের বার এ্যাসিড ব্যবহার করার মতই এবারও সে কিছুক্ষণ অপেক্ষা করে তারপরে পাল্লাটা চাড়তে চেষ্টা করল। কিন্তু পাল্লাটা এতটাই ভারী যে বলিষ্ঠ রুদ্রও সেটা একা চাড়তে পারল না। তাই লিসা-মঞ্জুও হাত লাগালো। তিনজনের মিলিত শক্তিতে পাল্লাটা শেষমেশ খুলে যেতেই তিনজনেরই চক্ষু চড়কগাছ হয়ে গেল।

ভেতরে এক বাক্স অমূল্য সম্পদ। সোনা, রুপোর কয়েন, হীরে মুক্তোর মালা, ছোট-বড়ো একক হীরে, জহরৎ, চুনী, পান্না, নীলকান্তমণি, আরও কত কি…! বর্তমান বাজারে তার দাম যে কত টাকা হতে পারে সেটা রুদ্রও কল্পনা করতে পারল না। লিসা সীমাহীন আনন্দে নেচে হাততালি দিতে দিতে বলল -“গুপ্তধন…! ইউ হ্যাভ ডান্ ইট্ রুদ্রদা…! ইউ আর রিয়েলি ইমপেকেবল্…!”

এত গহীন একটা রহস্য উন্মোচন করার তৃপ্তিতে রুদ্রকেও বেশ গর্বিত দেখাচ্ছিল -“চলো, এটাকে বাড়িতে নিয়ে যেতে হবে।”

তারপর তিনজনে মিলে বহু কষ্টে বাক্সটাকে উপরে এনে বাড়ির ভেতরে ভরে নিল। পূর্ব আকাশে তখন নতুন ভোরের লাল আভা ফুটে উঠেছে।

=======©=======

(সমাপ্ত)

This story হোগলমারা রহস্য … জোড়া রহস্য অন্বেষণ – চতুর্দশ পরিচ্ছদ appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • Best friend Soma – Part 3
  • Premiker samne amake cuckold banalo bou – 1st porbo
  • একলা মামি বিয়ে বাড়িতে – বিয়ের দিনে মামিকে বারবার চুদলাম – পর্ব ২
  • অনন্যা, প্লিজ আমার ন্যানুটা একটু ধরবে – শেষ
  • অসম বয়সী দুজনের সেক্সের গল্প

1 thought on “হোগলমারা রহস্য … জোড়া রহস্য অন্বেষণ – চতুর্দশ পরিচ্ছদ | BanglaChotikahini”

  1. এমনিতে গল্পটা ভালো লাগছিলো না তার ওপর রহস্যটা এখানেই শেষ করে দিলো

Leave a Comment