অনেক দিনের স্বপ্নপূরণ [৮]

Writtem by rupaipanty

আমি দুইপাশে দুই সুন্দরীকে নিয়ে চলেছি ভোরের আলো ফোটার আগেআগে। সাবধানে চারদিক তাকিয়ে আমরা পুকুরের দিকে এগোই। একটু এগোতেই পুকুরে জলে হুটপুটির শব্দে আমরা সাবধান হয়ে গেলাম। বুঝলাম, মালা আর আলম পুকুরে নেমেছে। পলিদি মনমরা হয়ে গেল। কিন্তু আমার মা তো ডেসপারেট। কাঁধে গামছা নিয়ে পাছা দুলিয়ে গটগট করে হেঁটে গেল পুকুরের দিকে। আমিও একটু পেছন থেকে লক্ষ্য করছি মা কী করে। মা দেখলাম পুকুরের সিঁড়িতে দাঁড়িয়ে পড়ল। তারপর সাবান, গামছা নামিয়ে মাথার এলোচুল খোঁপা বেঁধে নিয়ে সিঁড়ি বেয়ে নেমে গেল জলে যেখানে আলম আর মালা স্নান করছে। মালা বোরখা পরে জলে নেমেছে। আলম ওকে জড়িয়ে ধরে দাঁড়িয়ে ছিল, মা-কে নামতে দেখে সেইভাবেই স্ট্যাচু হয়ে আছে ওরা। মা আলমের দিকে কটাক্ষ ছুঁড়ে জলে নামল। একটা ডুব দিয়ে মা যখন উঠল, আলম মালাকে ছেড়ে দিয়েছে। মা বলল, “আহা, বেয়ানমশাই, আমি বুঝি আপনাদের স্নানের ক্ষতি করে দিলাম? কিছু মনে করবেন না, আপনার জামাইখানা কিন্তু ভারি খাসা। কী সুন্দর চেহারা! এমন জোয়ানমরদ জামাই পেলে আর কে বুড়ো বরকে নিয়ে সংসার করে বলুন দেখি?”
মালার মুখ হাঁ হয়ে গেছে। মা গলা অবধি জলে শরীর ভিজিয়ে উঠেছে। নাইটির নীচে ব্রা-প্যান্টি নেই। ভিজে নাইটি সারা গায়ে লেপটে গিয়ে ওর সৌন্দর্য ফেটে পড়ছে। আলম হাঁ-করে তাকিয়ে আছে। মা বুঝতে পেরেছে আলম টোপ গিলছে। মা একটু এগিয়ে জলের ভেতরে পা হড়কে পড়ে গেল। আর পড়বি তো পড় আলমের বুকে। আলম-ও মা-কে পড়তে দেখে দুইহাতে ওকে জড়িয়ে ধরল। বুকে বুক ঠেকে গেল। আলম মা-কে চোখভরে দেখতে থাকল। আলমের কানে কানে মা কী বলল। আলম দেখলাম মা-কে পাঁজাকোলা করে নিয়ে উপরে উঠে এল। তারপর ভিজে কাপড়েই মা-কে কোলে করে আলম পুকুরের পেছনের গুদামঘরের দিকে এগিয়ে যেতে থাকল। মালা হা-করে তাকিয়ে আছে আলমের চলে যাওয়ার দিকে। আমি দেখলাম এই সুযোগ। মালাকে তুলতে হবে এবার।
আমি পুকুরে নেমে মালাকে হাত ধরে টেনে তুলে ওকে নিয়ে গুদামঘরের দিকে টেনে নিয়ে যেতে থাকলাম। মালা কী বলবে বুঝতে না পেরে আমার দিকে অব্বাক হয়ে তাকিয়ে ছুটতে থাকল। গুদামের ভেতরে আমার মা তখন আলমকে প্রায় ছিঁড়ে খেতে শুরু করেছে। ওর ভিজে লুঙ্গি টেনে ওর সামনে হাঁটু মুড়ে বসে ওর ছুন্নতি বাঁড়াটা চুষতে শুরু করেছে। আলম ভোরবেলায় এমন এক সুন্দরীর মুখে বাঁড়া ভরে নিজেকে নসীবওয়ালা মনে করতে শুরু করেছে। ও মা-র মাথাটা দুইহাতে চেপে ধরে বাঁড়া চোষাচ্ছে। মা-ও মন দিয়ে ওর বাঁড়া চুষে দিতে থাকল। একট পরে আলম মা-কে ধরে তুলে দাঁড় করাল। মা আলমকে বুকে জড়িয়ে ধরে ওর মুখ দুইহাতে আঁজলা করে ধরে চুমু খেতে থাকল। হাবড়ে চুমু খেতে থাকল মা। আলম-ও মা-র ঠোঁট, জিভ চুষে দিতে দিতে মা-র ভিজে নাইটির উপর থেকে পাছা চটকাতে থাকল। মা-ও আরামে পাছা দোলাতে দোলাতে আলমকে চুমু খেতে থাকল। আলম মা-র কান, গলা ঘাড় চুমু খেয়ে ভরিয়ে দিচ্ছে। একটু পরে আলম দুইহাতে মা-র নাইটির বুকের বোতাম হ্যাচকা টান মেরে ছিঁড়ে দিয়ে মাইদুটো ধরল দুইহাতে। একটা মাই চুষতে চুষতে অন্যটা ডলতে থাকল।
এভাবে পালা করে মাই চুষে আলম মা-কে খড়ের গাদায় ঠেলে দিল। মা চার হাতপায়ে ভর দিয়ে ডগি পোজে বসলে আলম পেছনে দাঁড়িয়ে মা-র ভিজে নাইটি গুটিয়ে কোমরের উপরে তুলে দিল। তারপর নিজের বাঁড়াটা ধরে পড়পড় করে ঢুকিয়ে দিল মা-র গুদে। মা মুখ ফিরিয়ে তাকাল আলমের দিকে। আলম ততক্ষণে ঠাপানো শুরু করেছে। মা-র কোমর চেপে ধরে আলম ঠাপাচ্ছে, পকপকপকাৎ পকপকাপকপকাৎপক… পকপকপকাৎ পকপকাপকপকাৎপক… ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্ পকপকপকাৎ ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্… ভকাৎ-ভক্ পকপকপকাৎ পকপকাপকপকাৎপক… পকপকপকাৎ ভকাৎ-ভক্ পকপকপকাৎ ভকাৎ-ভক্ ভক্ভক্ভকাৎ… ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্ পকপকপকাৎ ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্… ভকাৎ-ভক্ পকপকপকাৎ পকপকাপকপকাৎপক… পকপকপকাৎ ভকাৎ-ভক্ পকপকপকাৎ ভকাৎ-ভক্ ভক্ভক্ভকাৎ…
আমার মা সেই সুরে শীৎকার তুলছে, “আহহহহহহ…সসসসস… মাআআআআআআআআ… ইহহহহহ…”
গুদামের ভেতরে ওদের সঙ্গম দেখতে দেখতে আমি খেয়াল করলাম মালা আমার বাঁড়া কচলাচ্ছে। আমার বাঁড়া ততক্ষণে কলাগাছ হয়ে গেছে। আমি মালাকে বুকে টেনে নিয়ে চুমু খেতে থাকি। ওর মাই ডলতে ডলতে ওকে গুদামের দেওয়ালে ঠেস দিয়ে দাঁড় করিয়ে দিই। তারপর ওর সামনে আমি হাঁটু মুড়ে বসি। মালা উত্তেজনায় হাফাচ্ছে। ওর বোরখার নীচ ধরে উপরের দিকে তুলতে থাকলাম আমি। ওর ফর্সা মসৃণ, কামানো পা দেখতে দেখতে আমার চোখ ভরে যাচ্ছে। কী সুন্দর মোমের মতো ধবধবে উরু! আমি ওর তলপেটের উপরে বোরখা তুলে দিয়েছি। সুন্দর করে কামানো তলপেটের মধ্যে গভীর নাভীর কুণ্ড, তার নীচে ফুলোফুলো তলপেটের খাদ নেমেছে। মসৃণ করে কামানো তলপেটের নীচে ওর গুদ দেখা যাচ্ছে। কোয়া দুটো বেরিয়ে আছে। ফুলো জমির মধ্যে ফাটলটা পা ফাঁক করে দাঁড়ানোর জন্য হাঁ-হয়ে গেছে। আমি হাত বাড়িয়ে গুদের ফুলোজমি হাতালাম। মালা কাতরে উঠল। আমি আঙুল বাড়িয়ে ওর গুদের চেরা বরাবর টানলাম। তারপর মুখ ঢুকিয়ে দিলাম ওর পায়ের ফাঁকে। মুখ বাড়িয়ে চুমু দিলাম মালার গুদে। মালা আমার চুল খামচে ধরে শীৎকার তুলল, “আহহহহহহ…”
পড় গুদ বেয়ে রস বের হচ্ছে। আমি জিভ বুলিয়ে হালকা করে মালার গুদের ঠোঁটদুটো চাটতে চাটতে ওর ক্লিট চুষতে থাকলাম। মালা একদম মাতাল হয়ে গেল। ওর মসৃণ উরু দিয়ে আমার মাথা চেপে ধরে চুল খামছে ধরে গুদটা আমার মুখে ঠেলে দিতে থাকল। আমি হাত দিয়ে ওর পাছার উপরে রেখে বোলাতে বোলাতে চেটে চলেছি ওর গুদ। মালা অবিরাম কাতরানির শব্দ তুলে যাচ্ছে আর গোঙাচ্ছে আরামে।
আমি মালার গুদ ছেড়ে উঠে দাঁড়াই। ওকে ঘুরিয়ে দাঁড় করিয়ে দেওয়ালের দিকে মুখ করে চেপে ধরি দেওয়ালে। তারপর ওর বোরখা তুলে ধরি পোঁদের উপরে। মালা একটা পা তুলে সামনে রাখা খড়ের গাদায় তুলে ধরে পোঁদ তোলা দিয়ে দাঁড়াল। আমি ওর পেছন থেকে নরম লদলদে পোঁদে দুই হাত দিয়ে ধরে ফাঁক করে বাঁড়া সেঁধিয়ে দিলাম ওর গুদে। পড়পড় করে বাঁড়া ঢুকে গেল মালার চমচমের মতো গুদে। মালা মাথা পেছনে ঠেলে চোখ বুজে কাতরে উঠল, “আইইইইইই… ওওওওওওহহহহহহহহহ… আল্লাআআআআ…”
আমি ওর থেলে ধরা পোঁদ বিদ্ধ করে পেছন থেকে পকাৎপকাৎ করে ঠাপাতে শুরু করলাম। গুদামের বাইরে দাঁড়িয়ে আমি মালাকে দাঁড় করিয়ে পেছন থেকে ঠাপাচ্ছি আর গুদামের ভেতরে মালার জামাই আমার মা-কে ডগি পোজে চুদছে। ঘরে বাইরে কেবল গুদ মারার মধুর পকপকপকাৎ পকপকাপকপকাৎপক… পকপকপকাৎ পকপকাপকপকাৎপক… ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্ পকপকপকাৎ ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্… ভকাৎ-ভক্ পকপকপকাৎ পকপকাপকপকাৎপক… পকপকপকাৎ ভকাৎ-ভক্ পকপকপকাৎ ভকাৎ-ভক্ ভক্ভক্ভকাৎ… ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্ পকপকপকাৎ ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্… ভকাৎ-ভক্ পকপকপকাৎ পকপকাপকপকাৎপক… পকপকপকাৎ ভকাৎ-ভক্ পকপকপকাৎ ভকাৎ-ভক্ ভক্ভক্ভকাৎ… শব্দ হচ্ছে। সেই সঙ্গে মালা আর আমার মা-র পোঁদে আমাদের ঠাপের তালে তালে উরু আর পেট এসে ধাক্কা মারার থ্যাপ-থ্যাপ-থ্যাপ-থ্যাপ শব্দ। মা ভেতরে শীৎকার তুলছে, “আহহহহহহহহহ… মার, মার… জোরে জোরে চোদ, শালার ছেলে… তোর ছুন্নতি বাঁড়া গুদে নিয়ে কী ভাল যে লাগছে রে বোকাচোদা… আহহহহহহহ…মাআআআআআআআআআ… হহহহহহহহহহ… ইহহহহহহ… মার, মার… ইহহহহহ…সসসসসসসস…সসসস… উমমমমমমমম… মাআআআআআআহহহহহহহ…”
আলম মা-র কোমর চেপে ধরে পোঁদ তুলে তুলে ঠাপাচ্ছে আর মা-কে খিস্তি করছে, “নে, নে শালী… খানকী মাগী… আহহহহহ… তোর খাসা গুদ চুদে হেবি মজা পাইতাসি রে… ইনসা আল্লা! এহহহহহ… কী একখান রসাল গুদ বানাইছিস… ইহহহহহহ… আল্লার কীরে, জীবনে কুনোদিন পুয়াতি মাগী চুদি নাই… তোরে চুদে সেই সখ পুরণ হইয়ে গেল রে… আআআআহহহহহহহহহহহ… আল্লা… কী সোন্দর মাগী চুদতিসি রে খাদিজা, দেইখা যা…”
আমি মালার বোরখা-ঢাকা মাথা হাতে ধরে কানের কাছে মুখ এনে ঠাপাতে ঠাপাতে বললাম, “দেখছেন তো, আপনার জামাই আমার পোয়াতি মা-কে চুদে কেমন মজা পাচ্ছে?”
মালা কাতরাচ্ছে। “আহহহহহ… ইহহহহহহ… হায় আল্লাআআআআ… কথা না বলে চুদে চুদে আমারেও পোয়াতি করে দে শালার ছেলে, মাদারচোদ… আহহহহহহ… হায় আল্লাআআআআ… আহহহহহহহহহহ… ইহহহহহহহহহহহ… কী বিরাট বাঁড়া রে তোর, সোনা… আমার জামাই-এর থেকেও তোরটা বড়… গুদখানা পুরা ভরে গেসে গিয়া… মার, সোনা… জোরে জোরে ঠাপ মার… চুদে চুদে আমার গুদ ফাটায়ে ফেল দেখি… ইহহহহহহহহহহহ… উমমমমমমমমমমমমমমমম… মাআআআহহহহহহ…” বলে কাতরাতে কাতরাতে মালা নাভি সমেত গুদ ঝটকা মেরে কলা গাছের গুঁড়ির মতো মসৃণ উরু দুটোকে কাঁপিয়ে কাঁপিয়ে আমার চোদার সাথে সাথে চিরিক চিরিক করে মুততে মুততে সামনে দেওয়ালে হুমড়ি খেয়ে পড়ল। আমি ওর পেটের তলা দিয়ে হাত দিয়ে ওকে ধরে না-ফেললে মালা হয়তো পড়েই যেত। মালা আমাকে ধরে খড়ের গাদার উপরে ধপ্ করে বসে হাফাতে থাকল। “হায় আল্লা! এ কোনও মদরের হাতে পড়লাম ভোরবেলায়? এত মদরের চোদন খাইসি, এত বয়েস হই গেল, চুদে চুদে আমার গুদের দিয়ালের পিলাস্টার খসি গেল, আর এইটুকুন কচি ছেলে আইজ চুদে চুদে আমারে মুতায়ে দেল! আল্লা! আল্লা! আমি কী করব এখন? আমি কুথায় যাব ও আল্লা!”
আমি মালার থুতনির নীচে হাত দিয়ে ওর মুখটা তুলে ধরে ওর ঠোঁটে চুমু খেয়ে বললাম, “কেন মালা? কী হয়েছে? আমি কি তোমাকে সুখ দিতে পারলাম না?”
“সুখ বলে সুখ! এমন চোদন আমি কুনোদিন পাইনি গো! আহা! কেমন সোন্দর করি তুমি আমার গুদ চেটে দিলে, আল্লার কসম… এর আগে আমার কুনো ভাতার গুদ চেটে আমারে আরাম দেয়নি… আহহহহ…”
আমি মালাকে ধরে দাঁড় করিয়ে ঘরের ভেতরে তাকালাম। দেখলাম আলমকে খড়ের গাদায় চিট করে ফেলে আমার মা ওর পেটের উপরে বসে কোমরের দুইদিকে দুই পা ভাঁজ করে বসে হাত তুলে মাথার এলোমেলো চুল খোঁপা করছে। আলম হাত বাড়িয়ে মা-র মাই দুটো ধরে মুখ তুলে মা-র বালে ভরা বগলে মুখ দিয়ে ঘষতে ঘষতে বলল, “ইনসা আল্লা! আপনের বগলের বাল দেখি নিজিরি আর ইস্থির রাখতি পারছিনে… তারউপরে আপনি আমার উপরে চড়ি বসিছেন! ইনসা আল্লা! হিন্দুমাগীগুলান চোদনের কতরকম কায়দা জানে গো… ইহহহ…”
আমার মা আলমের বুকে হাত দিয়ে ওকে শুইয়ে দিয়ে নিজে পোঁদ তুলে নাইটি গুটিয়ে ঠিক করে নিয়ে পেছনে হাত দিয়ে পোঁদের খাঁজে লকলক করতে থাকা আলমের বাঁড়াটা বাম হাতেধরে কচলাতে কচলাতে বলল, “কায়দার এখনই দেখলে কী চাদু! এখনও তো কিছুই দেখোনি! এসো, তোমাকে একটা কায়দার নমুনা দেখাই।” বলে মা পাছা তুলে হাতে করে আলমের বাঁড়াটা নিজের গুদের মুখে সেট করে ধরে পাছা নামিয়ে বসতেই পড়পড় করে আলমের ছুন্নতী বাঁড়াটা সেঁধিয়ে গেল মা-র গুদে। মা আরামে শীৎকার তুলল, “আহহহহহহহহহহ… ইসসসসসস…বিট্টু… কোথায় গেলি রে বাবা? এবার কাছে আয়, সোনা… তোর মা-র চামড়ি গাঁড়ে তোর আখাম্বা ল্যাওড়াটা ঢুকিয়ে দে দেখি সোনাছেলেটা আমার… আহহহহহ…”
আমি তো এই আহ্বানের জন্যই অপেক্ষা করছিলাম। মালার বিস্মিত দৃষ্টির সামনে দিয়ে আমি গুদামঘরে ঢুকে গেলাম। মা পেছন ফিরে তাকিয়ে ঠোঁট কামড়ে চোখ বুজে আমাকে ফ্লাইং কিস ছুঁড়ে পোঁদ নামিয়ে পকাপক ঠাপাতে থাকল। আমি মা-র পেছনে এসে দাঁড়াই। আহ! কী সুন্দর দেখাচ্ছে, মা-র ভরাট, গোল পোঁদ তুলে আলমের বুকে চড়ে ঠাপানো। আরও ভাল লাগছে মা পোঁদ তুলে বসায় পোঁদের ফুটোটা কেমন চিরে আছে, তিরতির করে কাঁপছে। মনে হচ্ছে, আমাকে ডাকছে, আয়, আয়। পোঁদে তোর বাঁড়া ভরে দে…
মা আলমের কোমরের দুইদিকে দুই-পা দিয়ে বসে ঠাপাচ্ছে। আমি মা-র পীঠের উপরে এসে দাঁড়ালাম। মা ঠাপানো বন্ধ করে পোঁদ তুলে ঘাঁড় ঘুরিয়ে তাকায়। আমি মা-র কোমর ধরে সদ্য মালার গুদের রসে ভেজা বাঁড়াটা এগিয়ে দিই মা-র গাঁড়ের দিকে। মা নিজের হাত পেছনে এনে পাছা টেনে গাঁড় ফাঁক করে ধরেছে। আমি হাতে করে একটু থুতু নিয়ে মা-র পোঁদের ফুটোয় লাগিয়ে নিয়ে বাঁড়া চেপে ধরলাম পোঁদের উপরে। একটু চাপ দিতেই পুচ করে বাঁড়ার মুন্ডি গেঁথে গেল পোঁদের ভেতরে। মা অঁক করে উঠল। আমি বাঁড়ার চাপ বাড়াই। মা পাছা টেনে ধরে আছে। নীচ থেকে আলম মা-র কোমর চেপে মা-কে নিজের দিকে টেনে রেখেছে। আমি আস্তে আস্তে বাঁড়াটা চেপে ঢুকিয়ে দিলাম। মা পাছা টেনে ধরেও কোমর নামিয়ে নিতে নিতে কাতরে উঠল, “আইইইই… ওওওওওও… হহহ… মাআআআআআআআআআ… হহহহহহহহহহহহহ…”
আমি কোমর টেনে বাঁড়াটা বের করে নিয়ে আবার চেপে দিলাম পোঁদে। মা-র কাররানি থামছে না। আমিও ক্রমাগত আস্তে আস্তে কয়েকবার বাঁড়া ঢুকিয়ে বের করে মা-কে উপর্যুপরী গুদে আর পোঁদে একসঙ্গে দুই-দুটো বাঁড়া নেওয়ার ধকলের সঙ্গে মানিয়ে নিতে দিতে থাকি। একটু পরে দেখলাম মা নিজেই পোঁদ তুলে আলমের বাঁড়া গুদে ঠাপিয়ে চোদাতে থাকল। আমি ওর কোমর চেপে ধরে বাঁড়াটা পোঁদে গেঁথে দিয়েছি পুরোপুরি। বিচি অবধি গোড়াটা ঢুকে গেছে গাঁড়ের ভেতরে। মা সামনে ঝুঁকে পাছা উবদো করে আস্তে আস্তে ঠাপাচ্ছিল। আমি ওর কানের কাছে মুখ দিয়ে বলি, “তুমি এইভাবেই থাকো। আমরা দুজনে দুদিক থেকে চালু করব। আলম নীচ থেকে পাছা তুলে তপোমার গুদে ঠাপাবে, আর আমি উপর থেকে কুত্তার মতো তোমার পোঁদ মারব। তাহলে তুমি দুই-দুট বাঁড়া গেলার পুরো আরামটা পাবে, ঋতুপর্ণা!”
মা মিষ্টি হেসে মাথা ঘুরিয়ে আমার মুখের দিকে মুখ এগিয়ে দিল। আমি ওর ঠোঁটে চুমু খেতে খেতে আলমকে ইশারায় তলঠাপ দিতে শুরু করতে বলি। আলম নীচ থেকে পাছা তুলে পক করে ঠাপ দেয়, আমি সেই সঙ্গেই বাঁড়াটা মা-র পোঁদ থেকে বের করে নিল। আলম পরক্ষণেই বাঁড়াটা মা-র গুদ থেকে টেনে বের করে নেয়, আর আমিও পক কর এবার মা-র গাঁড়ে বাঁড়া সেঁধিয়ে দিই। মা আরামে হিসহিস করতে করতে চোখ বুজে দুই-দুটো বাঁড়া একসঙ্গে পোঁদে আর গুদে নেওয়ার সুখ উপভোগ করতে থাকে। আমাদের যুগপৎ ঠাপে ও গলা ছেড়ে সুখের জানান দিচ্ছে, “আহহহহহহ… আহহহহহহহহহহহহহহ… হহহহহহহহ… মাআআআআআআ… ওহহহহহহ… কী আরাম দিচ্ছিস দুজনে মিলে রেএএএএএএ… এহহহহহহহ… এএএএএএএএএএএএ… ইহহহহহহহহহহহ… মাআআআআআআআ… আহহহহহহহহহহহহহ… আইইইইই… ওওওওওওওওওওও…হহহহহহহহহহহহহহহহহ… সসসসসসসসসসসস… ইসসসসসসসসসসস… মাআআআআআ…”
আমরা দুজনে বেশ একটা তাল পেয়ে গেছি। আমার বাঁড়া মা-র পোঁদ থেকে বের হয়তে না-হতেই আলমের বাঁড়া ঢুকছে মা-র গুদে, আর আলমের বাঁড়া মা-র গুদ থেকে বের হয়তে না-হতেই আমার বাঁড়া ঢুকছে মা-র পোঁদে। একটু চেষ্টা করার পরে আমরা সুন্দর একটা তালে মা-র দুটো ফুটো ভরা আর খালি করায় মন দিলাম। মিনিটখানেকের মধ্যে ক্রমাগর গুদ আর পোঁদ চোদার মধুর পক পক পকাৎ পকাৎপকাৎ পকপকাপকপকাৎ পক পক পক পকাৎ পকপকাপকপকাৎপক পক পক পকাৎ… ভক্ ভক্ ভক্ ভক্ ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্ ভক ভক ভকাৎ ভক ভক্ ভক্ ভকাৎ… পক পকাৎ পকাৎ পকাৎ পকপকাপকপকাৎ পক পক পক পকাৎ পকপকাপকপকাৎপক পক পক পকাৎ… ভক্ ভক্ ভক্ ভক্ ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্ ভক ভক ভকাৎ ভক ভক্ ভক্ ভকাৎ… ধ্বনি আমাদের মন ভরিয়ে দিচ্ছে। মা-র ক্রমাগত
শীৎকার, “আহহহহহহ… আহহহহহহহ… আইইইইইই ওওওওওওওওও… হহহহহহহ… হহহহহহহহ… মাআআআআআআ… ওহহহহহহ… সোনাআআআআ… বিট্টুউউউউ রেএএএএএএএএএএএএ… হহহহহহহ… ওহহহহ… কী আরাম দিচ্ছিস বাবা দুজনে মিলে… এএএএএএ… এহহহহহহহ… এএএএএএএএএএএএ… আইইইইইই… ইইইইইইইই… মার, মার, আরও জোরে ঠাপা মাদারচোদ… আমার গুদ-পোদ সব এক করে দে চুদে চুদে… ওহহহহহহ… আমার পেটে যেমন বাচ্চা ভরে দিয়েছিস, এবার পোদেও একটা বাচ্চা ভরে দে সোনা… ইহহহহহহহহহহহ… একসঙ্গে গুদ আর পোঁদ মারিয়ে যে এত সুখ হবে, তা কে জানত রে… হহহহহ… কী সুখ মাআআআআআআআ… আহহহহহহহহহহহহহ… আমি সুখের চোটে মরেই যাব রে… উহহহহহহহহ… হাআআহহহহহহ… আইইইইই… ওওওওওওওওওওও… হহহহহহহহ… ওহহহহহহহহহ… সসসসসসসসসসসস… ইসসসসসসসসসসস… মাআআআআআ…”
মা- শরীর কাঁপছে। আআলমের বুকে বুক ঠেকিয়ে হাঁটু খড়ের গাদায় ভর দিয়ে রেখে বসে পোঁদে আর গুদে বাঁড়া নিয়ে ঠাপ খেতে খেতে মা পিঠ ধনুকের মতো বেঁকিয়ে দিয়ে দাঁতে দাঁত চেপে পোঁদ নাড়াতে নাড়াতে ছিড়িক ছিড়িক করে মুতে গুদের ফ্যাদা ছেড়ে দিল। একবার চোখ বুজে মাথাটা তুলে পেছনে বেঁকিয়ে ধরে গুদ তুলে আলমের গায়ে ছড়ছড় করে মুতে ধপ করে আলমের বুকে থেবড়ে পড়ল। আমরা দুজনেই প্রবল গতিতে ঠাপাতে ঠাপাতে একসঙ্গেই মা-র গুদে আর পোঁদের গভীরে বাঁড়া সেঁধিয়ে দিয়ে পাছা দাপাতে দাপাতে হড়হড় করে গরম মাল ঢেলে দিই। একটু পরে আমি মা-র পোঁদ থেকে বাঁড়া বের করে নিলাম। প্লক্ করে শব্দ করে মা-র টাইট গাঁড় থেকে আমার বাঁড়া বের হতেই হড়হড় করে এমকবাটি মাল বেরিয়ে পড়ে। আমি মা-র পেছন থেকে উঠে গেলে আলমের বুক থেকে মা উঠে দাঁড়াল। আলমের বাঁড়া নেতিয়ে গেছে। মা-র গুদ বেয়ে আলমের বীর্য গড়াচ্ছে উরু বেয়ে। মা দাঁড়িয়ে আমাকে ধরে ফেলল। গতকাল সারারাতের চোদাই আর ভোরবেলা থেকে ক্রমাগত চোদনে মা কাঁপছে থরথর করে। হাফাতে হাফাতে বলল, “আমাকে ধর, একটু বাবু… উহহহহহহ… আমি আর দাঁড়াতে পারছি না।” আমি ওকে ধরে বের হলাম গুদাম ঘর থেকে। আলম আর মালা-ও আমার সঙ্গে বেরিয়ে এল। আমরা বাড়ির ভেতরে প্রবেশ করে মা-কে নিয়ে বাথরুমে ঢুকলাম আমি। মা-কে ধরে ধরে বাথরুমে বসালাম। মা আমাকে ধরে ধরে পায়খানায় বসল। পায়খানার পরে ওকে উঠিয়ে আমরা দুজন একসঙ্গে সাবান মেখে স্নান করে নিলাম। মা-কে গা মুছিয়ে আমি কোলে করে ঘরে নিয়ে এসে শায়া, ব্লাউজ শাড়ি পরিয়ে বিছানায় শুইয়ে দিই। একটু পরে পলিদি সকালের জলখাবার নিয়ে মা-কে দিয়ে গেল। আমি পলিদির সঙ্গে উপরে গিয়ে দেখলাম রান্নাঘরে লালপাড় সাদা শাড়ি পরে ভিজে একরাশ চুল পিঠে ছড়িয়ে দিয়ে মালা রান্না করছে। পেছন থেকে মালাকে কী সুন্দর লাগছে! পলিদিও আজকে লাল রঙের একটা শাড়ি পরেছে। পাশাপাশি শ্বাশুড়ি-বৌমাকে আগুনের মতো গনগনে লাগছে।
আমাকে খেতে দিয়ে মালা খাবার নিয়ে পলিদির শ্বশুড়কে খাওয়াতে চলে গেল। ও চলে গেলে পলিদি বলল, “আজকে অনেক দিন পরে শ্বাশুড়ি রান্নাঘরে এসেছেন। আচ্ছা, তোরা তখন কী কী করলি রে?”
আমি খাবার পলিদিকে পুকুর থেকে উঠে গুদামঘরে যা-যা হয়েছে, সব বললাম। পলিদি হাঁ-হয়ে শুনল। তারপর বলল, “বাব্বা! বিট্টু! তোর এলেম আছ, বলতে হবে!”
“কেন, আমার যে এলেম আছে, সেটা কি গতকাল রাতে বোঝোনি তুমি?”
পলিদি সামনে ঝুঁকে আমার ঠোঁটে চুমু খেয়ে বলল, “আমার সোনাভাই! এমন বাঁড়ার দম কার কাছ থেকে পেলি রে সোনা? আমাকে তোর মতো একটা ছেলে দিস ভাই… আমার ছেলে যেন তোর মতো বড় হয়ে আমাকে চুদে সুখ দিতে পারে… পিসিমণির মতো আমিও আমার ছেলের বাচ্চা পেটে ধরতে চাই রে…”
“আমি তো এসেছিই তোমাকে সুখ দিতে আর আমার বাচ্চা তোমাকে দিতে। তোমার ছেলে হলে বড় হয়ে তোমাকে চুদবে আর মেয়ে হলে ওকে আমি চুদব… মনে থাকবে তো?”
পলিদি মাথা নেড়ে সম্মতি জানাল।

******************

দুপুরের খাওয়া-দাওয়ার পরে একটু রেস্ট নিয়ে মালা আলমের জন্য খাবার নিয়ে মাঠে গেছে। আমি জানালা দিয়ে ওকে যেতে দেখে মালার পেছন পেছন মাঠে বের হলাম। আলম তখনও মাঠ থেকে ফেরেনি। আমি গেলাম মালাকে অনুসরণ করে। মালা একটা লালপাড় ডুরে শাড়ি পরেছে আটপৌরে করে, আঁচলের পাশ দিয়ে কোমরের খাঁজ দেখা যাচ্ছে। একদম মেদহীন তলপেট, আর সরু কোমরের পরে গোলাকার পাছা। একটু দূরে দূরে মালা হাঁটছে। হাতে আলমের খাবার একটা গামছায় বাঁধা। মালা কোমর নাচিয়ে পাছা দুলিয়ে চলেছে। একটু দূরেই আলম মাঠে কাজ করছে। মালা মাঠের ধারে আলের উপরে উঠে হাত নেড়ে ইশারায় ডাকল আলমকে। আলম ইশারায় জানাল, একটু দাঁড়াতে, ও আসছে। আমি আড়াল থেকে দেখছি। মালা খাবার নিয়ে মাঠের আলের ধারে মেশিনঘরে ঢুকল। ছোট একটা ঘর, টিইনের চালা দেওয়া। ভেতরে উঁকি দিয়ে দেখি, একটা তক্তার খাট, চাদর পাতা। মালা খাটে উঠে বসল। খাবারের পাত্র থেকে খাবার বের করে থালার সাজাল। আলম এসে বাইরের কল থেকে হাতমুখ ধুয়ে গামছায় হাত মুছে ভেতরে এল। মালা আলমকে দেখে ঘোমটা তুলে হাতপাখা নিয়ে বসল। আলম খাটে বাবু হয়ে আসন করে বসে খেতে থাকল। মালা পাশে বসে পাখার হাওয়া করছে। আলম মুখ তুলে বলল, “খাদিজা, আইজ যে হিন্দু বৌ সাজিছিস? কী হইসে তোর?”
“আহা! বাড়ি লোক এইছে, তাদের সামনে দিয়ে আসতি লজ্জা করল। তাছাড়া আমারে তো সবরকম সাজেই ভাল লাগে, আপনিই তো কইয়ে থাকেন।”
“তা কথাডা তুই ভুল বলিসনি। ভোরবেলায় ওই যে পুয়াতি মাগীডারে চোদলাম না, ওর পেটের ছেলে তো মাগীরে চুদে পেট করিসে… মাগী আমার বুকে উঠি পোঁদ নাচায়ে সে কী ঠাপ দেল, খাদুবিবি! সে তোরে কী বলব…”
মালা মুখ বেঁকিয়ে অভিমানের সুরে বলে, “সে কি আর আমি দেখি না? তা যান না, ওই পুয়াতি মাগীডারে যখুন এত পসন্দ হইসে, তার লগেই যান… আমারে আর এখুন পসন্দ হবে ক্যান?”
“না রে খাদুবিবি… তুই তো আমার জান… ইন্সা আল্লা! আমিও তোরে চুদে চুদে পুয়তি করি দেব এইবার… তুই নিবি তো রে? নাকি লোকে কী বলবে বলি মানা করবি, বিবি?”
“না, রে আলম মিঞা, এইবার আমি ঠিক করসি, তোর বাচ্চা আমি পেটে নেবই নেব… তুই তোর খাদুবিবিরে পুয়াতি করবি বলিছিস যখুন, তখুন তোর বিবি জামাই-এর বাচ্চা পেটে নেবেই… এই আমি আল্লার কসম খেই বলি রাখলাম। তুই আমারে চুদে চুদে গাভীন করি দে আলমমিঞা, আমার জামাই… তোর বিবির পেট বাঁধায়ে দে রে, তোরে আল্লার কসম… আমার পেটে তোর বাচ্চা পুরে দে আলমমিঞা…”
আলম খেতে খেতে একগ্রাস ভাত মালার দিকে এগিয়ে দিল। মালা মুখ বাড়িয়ে আলমের হাত থেকে ভাত খেল। তারপর আলমের খাওয়া হলে মালা থালাবাসন নিয়ে বাইরে এসে কলের সামনে উবু হয়ে বাসন মাজতে বসে। আলম হাতমুখ ধুয়ে ঘরের চৌকির উপর শুয়ে পড়ল। মালা থালাবাসন নিয়ে ঘরে এসে খাটে উঠে আলমের বুকে ঝাঁপিয়ে পরে চুমু খেতে থাকল। আলম মালাকে চিৎ করে শুইয়ে দিতে গেলে মালা ওকে ঠেলে শুইয়ে দিল। নিজে আলমের বুকে চড়ে ওকে চুমু খেতে থাকল। আলম মালার শাড়ির আঁচল নামিয়ে ব্লাউজের হুক পটপট করে খুলে দিয়েছে। দুই হাতে মালার মাই ধরে চটকাতে চটকাতে আলম মালার আদর খাচ্ছে।
মালা একুটু নেমে আলমের লুঙ্গি তুলে ওর ঠাটানো ছুন্নতি বাঁড়াটা হাতে ধরে কচলাতে কচলাতে মুখ নামিয়ে চুমো দিল বাঁড়ায়। আলম মালার মাথা দুই হাতে ধরে দেখছে মালা কী করে। মালা হাঁ করে আলমের বাঁড়াটা মুখে পুরে চুষতে শুরু করল। আলম মালার মাথা ধরে ওকে বাঁড়া চোষাতে চোষাতে বলল, “আহহহহ… খাদুবিবি! তুইও দেখি হিন্দুমাগীডার মতন ল্যাওড়া চুষা ধরছিস রে মাগী! খা, বিবি খা! তোর জামাই-এর বাঁড়া চুষে দে মাগী!”
মালা আলমের বাঁড়াটা ধরে খেঁচতে খেঁচতে গোড়া অবধি মুখে পুরে চুষে চলেছে। আলম বলে, “ইনসা আল্লা! বৌ! আইজ আমিও তোর গুদ চেটে দেব। সেই শাদি কবুলের আগে তুই আমারে দিয়ে গুদ চাটাইতিস রে রেন্ডি! আইজ থিকা আমি আবার মালকিনের গুদ চাটব। কী রে খাদুবিবি, চাটাবি তো তোর জামাইরে দিয়ে তোর গুদ?”
মালা কপ্কপ্ করে আলমের বাঁড়া চুষতে চুষতে মুখ তুলে বলে, “আলম মিঞা! তুই তোর খাদুবিবিরে যা খুশী কর, কিন্তু আইজ ভোরে যেরোমভাবে তুই আর ওই ছুঁড়াডা মিলে একসঙ্গে ওই রেন্ডিমাগীর গুদ আর পোঁদ একসঙ্গে ঠাপাচ্ছিলি, আমারেও সেইভাবে দুইজনে একসঙ্গে গুদ আর পোঁদ চুদে শান্ত কর আইজকে…”
আমি বাইরে থেকে শুনে বুঝলাম, মালা খুব গরম খেয়েছে ভোরের দৃশ্য দেখে। আলম বলে, “সে ছেলেডারে পাইলি তো আমি এখুনি বলতিসি, যাতে একসঙ্গে তোরে চুদা যায়… কিন্তু হেরে এখন পাব কনে?”
আমি বুঝলাম, এবার এই দৃশ্যে আমার প্রবেশের সময় হয়েছে। আমি দরজা দিয়ে ঢুকে সোজা মালাকে পেছন থেকে জড়িয়ে ধরে বললাম, “আমাকে খুঁজছেন নাকি? এই তো আমি এসে গেছি, খাদিজা বেগম।”
মালা চমকে তাকাল। আলম মাথাটা একটু তুলে এমাকে দেখে বলল, “আরে, মিঞা! আসেন, আসেন! আপনারেই খুঁজতিছিলাম আমরা দুই জামাই-বৌ মিলে। ভোরবেলায় যেমুন আপনি আর আমি মিলে আপনার মা-র গুদে আর পোঁদে ঝড় তুলিছি, আসেন এবার আমার বিবিরেও সেই সুখ দিয়া দরকার হইসে।”
আমি ততক্ষণে মালার পেছনে হাঁটু ভর দিয়ে দাঁড়িয়ে ওর পাছা ছানতে শুরু করেছি। মালা আরাম পাচ্ছে দেখে আমি ওর শাড়ি শায়ার উপর থেকেই দুইপায়ের ফাঁকে হাত দিয়ে গুদ হাতাতে শুরু করলাম। মালা পোঁদ তুলে ধরেছে। আমি আলমকে বললাম, “মিঞা, আসো, তুমার বিবিরে একটু আদর করা যাক।”
মালার শাড়ি খুলে দিলাম আমি। মালা চটপট নিজের হুকখোলা ব্লাউজ খুলে ফেলল গা থেকে। আমি ওর সুন্দর ডাঁসা মাইদুটো দুইহাতে ধরে ডলতে ডলতে মুখ নামিয়ে চুষতে থাকলাম একটা মাই। আলম উঠে দাঁড়িয়ে মালার মুখে বাঁড়া ঠেসে দিয়ে চোষাচ্ছে। মালাও মনের আনন্দে আলমের বাঁড়া চুষতে চুষতে আমার হাতের আর মুখের আদর খেয়ে গরম হতে থাকল। আমি মালার সরু কোমরে বাঁধা শায়ার ফাঁস খুলে দিতে শায়াটা খুলে পড়ে গেল ওর পায়ের কাছে। মালা পা তুলে শায়াটা বের করে ফেলে দিল মাটিতে। আমার সামনে একদম উলঙ্গ মালা। শরীরটা দেখে কে বলবে, এর প্রায় পঁয়তাল্লিশ বছর বয়েস, বছর পঁচিশের এক ছেলে আছে, যার ছেলের বৌ কুড়ি বছরের, সে কিনা এমন মারকাটারি ফিগার নিয়ে ঘুরে বেড়ায়, আবার উনিশ কি কুড়ি বছরের এক মিঞার বাচ্চাকে শাদি করে ইসলাম কবুল করেছে খালি মিঞার চোদন খাবে বলে?
আমি ওর মসস্রীন তলপেটে হাত বোলাতে বোলাতে ওর কামানো গুদের উপরে হাত বোলাই। মালা পা ফাঁক করে আমাকে গুদ হাতানোর সুযোগ করে দিল। আমি ওর মাই, বুক, পেট চুমুতে ভরিয়ে দিলাম। ওর গোল, লদলদে, তানপুরার মতো পাছায় হাত রেখে বোলাতে বোলাতে চটকাতে থাকি। মালা একমনে আলমের বাঁড়া চুষে চলেছে। আমি মালাকে পাঁজাকোলা করে ধরে খাটে শুইয়ে দিলাম। মালা পাছায় ভর দিয়ে শরীরের উপরের দিক তুলে কনুই ভর দিয়ে উঠল, পা দুটো ভেঙে হাঁটু তুলে পায়ের পাতা বিছানায় ভর দিয়ে পা ফাঁক করে থাকে। আমি ওর দুইপায়ের ফাঁকে চলে গেলাম। ওর উরু ধরে পা আরও ফাঁক করে ধরে ওর গুদের উপরে মুখ নামালাম। আলম মালার মুখের সামনে হাঁটু ভর দিয়ে দাঁড়ায়। মালা ওর লোমশ বুকে হাত বোলাতে বোলাতে ওকে জড়িয়ে চুমু খেতে থাকে। মালা আলমের বুকে চুমু খাচ্ছে, আলমের কালো স্তনবৃন্তে দাঁত দিয়ে কুট্কুট্ করে কামড় দিচ্ছে। আলম-ও হাত বাড়িয়ে মালার মাই হাতাচ্ছে।
আমি মুখ নামিয়ে মালার গুদে চকাম করে চুমু খাই। মালা কেঁপে উঠল, “আহহহহহহহহ…সসসসসসস…”
আমার মাথায় হাত দিয়ে চুল খামচে ধরে পা ফাঁক করে পাছা তোলা দিয়ে মালা আমার মুখে গুদটা বাড়িয়ে দিয়েছে। মালার কোয়া-কোয়া গুদের ঠোট ফাঁক করে জীভ দিয়ে চাটতে থাকি। লম্বালম্বা চাট দিয়ে পাছার কাছ থেকে গুদের উপর অবধি জিভ টেনে টেনে মালাকে দিশেহারা করে দিচ্ছি আমি। মালাও ক্রমাগত গুদের কল খুলে দিয়ে রস ঝরাচ্ছে। মালার গুদ থেকে যা রস বের হচ্ছে তা চেটে চেটে খেতে লাগলাম আমি। গুদের কোটে দাঁত দিয়ে হালকা কামড়ে দিয়ে ওকে মাতাল করে দিচ্ছি।
মালা আমার চুল খামচে আমার মাথা নিজের গুদে চেপে ধরেছে। ওর নরম নির্লোম উরু দিয়ে আমার মাথা চেপে ধরে গুদ তুলে তুলে আমার মুখে ঠেলে দিচ্ছে। আমিও মনের সুখে গুদের ভেতরে জিভ ঢুকিয়ে চেটে, চুষে মালাকে আরাম দিচ্ছি। মালা কাতরাচ্ছে, “হায় আল্লা! আআআআআ… কী মজা দেচ্ছ, বাবা… আহহহহহ… চাটো, সোনা, চাটো… আহহহহহহ… হ্যাঁ, হ্যাঁ… এই তো… আহহহহহহ… এইভাবে… আইইইইই ওওওওওও… হহহহহ… ভেতরে ঢুকিয়ে দাও জিভটা, ঘুরিয়ে ঘুরিয়ে… এহহহহহহহ… এই ভাবে, হ্যাঁ, হ্যাঁ… চাট… আমি যে আর সহ্য করতে পারছি না, ইনসা আল্লা… আইইইইইইইইই… ইইইইইইইইই…”
আমি মালাকে কাতরাতে দেখে এবার ওর তুলে ধরা পাছার ফুটোর উপরে একটা নাগুল চেপে ধরেছি। মালা আমার আঙুলের ছোঁয়া পোঁদে পেয়ে পোঁদ কুচকে নিল। কিন্তু আমি ওর তলপেটে হাত দিয়ে ওকে টেনে ধরেছি। একদিকে ওর গুদ চেটে ওকে পাগল করে দিতে দিতে আমি একটা আঙুল খুব সাবধানে ওর পোঁদের ফুটোর উপুরে চেপে ভেতরে ঢুকিয়ে দিই। মালা ককিয়ে ওঠে, “আইইইইই… ওওওওওও… আল্লা গোওওওওওওওও…” আমি আঙুল ঘুরিয়ে ঘুরিয়ে ওর পোঁদে আংলি কুড়তে করতে গুদ চাটতে থাকি।
মালা আমার চুল খামচে ধরে দুই উরু দিয়ে আমার মাথাটা চেপে ধরে পাছা তোলা দিতে দিতে ককিয়ে উঠতে থাকল, “আহহহহহহহহহ… ওহহহহহহহহহহ… কী করছ, বাবুসোনা? আহহহহহহহহ… আল্লা… এ কোন মরদের পাল্লায় পড়লাম গো… ওহহহহহহহহ… চাট, শালা কুত্তার বাচ্চা, চাট… চেটে চেটে ফর্সা করে দে রে শালা খানকীর ছেলে… ওহহহহহ আমার গুদ খেয়ে ফেল তুই আজকেই… এহহহহহহ… হহহ… আমার হবে আাহহহহহহহহহ… হহহহহহহহহহহহহহহ… আহাহহ… ধর, চেপে ধর আমাকেএএএএ…হহহহহহহহ… আহাহহহহহ… গেল গেল…”
আমি আঙুলটা মালার পোঁদের ভেতরে ঠেলে আঙুল একটু বেঁকিয়ে উপরের দিকে ওর গুদ আর পোঁদের মাঝের পাতলা চামড়ার আস্তরণের দিকে ঠেলতেই মালা পাছা তুলে দাপাতে দাপাতে ছড় ছড় করে গুদের জল খসিয়ে দিয়ে আমার মুখে ছিড়িক ছিড়িক করে খানিকটা মুতে দিল।
আমি পরময়ানন্দে চেটে নিলাম মালার গুদের রস আর মুত। মালা আমর মুখে গুদ তুলে তুলে পাছা দাপাচ্ছে আর কেঁপে-কেঁপে উঠছে, গুদের জল খসানোর সুখানুভূতি ওর কাটতে চাইছে না। আমিও সেই মতো চেটে চলেছি ওকে। মালা একটু পরে হাফাতে হাফাতে পাছা থেবড়ে খাটে পড়ে গেল।
আমি মালা পায়ের ফাঁক থেকে মুখ তুললে মালা আমার মাথাটা হাত বাড়িয়ে ধরে নিজের মুখের কাছে টেনে নিয়ে আমার ঠোঁটে গভীরভাবে চুমু খেতে থাকল। আমি ওর বুকে চড়ে ওকে চুমু খেতে থাকলাম। মালা আমাকে চারহাতপায়ে জড়িয়ে ধরে বিছানায় গড়িয়ে গিয়ে আমারর উপরে উঠে শুয়ে আমার কান, গলায় চুমু খেতে থাকে। আমি ওর খোঁপাবাঁধা চুল খুলে দিই। মালা আমার পেটের উপরে আমার কোমরের দুইদিকে দুই-পা দিয়ে হাঁটু ভাঁজ করে বসেছে। আলম তখন পাশে সেইভাবেই দাঁড়িয়ে।
মালা ওকে ইশারায় আমার পাশে শুয়ে পড়তে বলল। আলম আমার পাশে শুয়ে পড়ে। মালা এবার উঠে গিয়ে আলমের দিকে পেছন ফিরে ওর মুখের উপর গুদ রেখে ওর মাথার দুইদিকে দুই-পা দিয়ে বসে পড়ে ৬-৯ পজিশনে। আমি ভাবলাম মালা বোধহয় আলমের ছুন্নতি বাঁড়াটা চুষবে এবার। কিন্তু না, মালা সামনে ঝুঁকে আলমের গায়ে গায়ে আমাকে টেনে নিয়ে আমার লুঙ্গির ফাঁস খুলে দিয়ে আমার বাঁড়াটা নরম হাতে ধরে কচলাতে থাকল। ওদিকে আলম মালার গুদ হাবড়ে চাটছে। তাকিয়ে দেখলাম কেমন মালার পোঁদ চিরে ধরে লম্বালম্বা চাট দিচ্ছে মিঞাটা। আমি তাকিয়ে দেখছি আর বাঁড়াটা ক্রমশ মালার লালাভরা মুখে ঢুকে যাচ্ছে। মালা চুষছে আর সেই সঙ্গে নরম হাতে কচলে কচলে খেঁচছে আমার বাঁড়া।
আমি মালার খোলা চুলে আঙুল চালাতে চালাতে ওকে টেনে তুললাম। মালার বগলের তলায় হাত দিয়ে ওকে টেনে তুললাম। তারপর আমার উপরে বসিয়ে দিই মালাকে। মালা আমার কোমরের উপরে দুইদিকে পা দিয়ে গুদ নামায়। আমার খাঁড়া ধোনের উপরে গুদ সেট করে পোঁদ নামিয়ে পড়পড় করে ঢুকিয়ে নিল আমার আখাম্বা অশ্বলিং। একবারে পুরো বাঁড়াটা মালার গুদে সেঁধিয়ে যেতেই মালা কাতরে উঠল, “ইয়াআআ আল্লা… আহহহহ… মাআআআআআআআ… গোওওওওওও…” আমি ওর কোমরে দুইহাতে ধরে ওকে আমার দিকে টেনে নিলাম আরও… মালা আমার কোমরের দুইদিকে ভাটু ভর দিয়ে বসে পাছা তুলে ঠাপাতে শুরু করল। আমিও ওর পোঁদের তলার দুই হাত দিয়ে ওর পাছা ধরে ওকে তুলে তুলে তলঠাপ দিতে থাকলাম। কী সুন্দর টাইট গুদ মালার! এই বয়সেও কীকরে এত টাইট থাকে কে জানে? তবে যাই হোক, মাগীর গুদ চুদে খুব আরাম পাচ্ছি। আয়েশ করে ঠাপাতে ঠাপাতে মালা আলমের দিকে তাকিয়ে মুখ ঝামটা দিয়ে উঠল, “এইইইই মিঞা! দাঁড়ায়ে দাঁড়ায়ে কী করেন? আপনার কবে আক্কেল হইব কেডা জানে! আসেন, এবার খাদুবিবির পোঁদে লাগাইতে থাকেন দেখি… আইজ দুই-দুইডা ল্যাওড়া গেলব আমি। আসেন, মিঞা, আর আমারে তড়পাইয়েন না, আল্লার কসম… আমি বহুত গরম খাইসি আইজকে… জলদি আয়েন, আমার জামাই মিঞা…”
আলম এবার মালার পেছনে হাঁটু ভর দিয়ে দাঁড়াল। মালার পোঁদ আমি টেনে ফাঁক করে ধরেছিলাম। আলম দেখলাম হাতে করে থুতু নিয়ে নিজের বাঁড়ার মাথায় মাখিয়ে মালার পোঁদে বাঁড়া চেপে ধরল। মালা পোঁদে বাঁড়ার ছোঁয়ায় পোঁদ সিঁটিয়ে কুকড়ে গেল। আমি ওর কোমর ধরে ওকে সামলে নিলাম আর আলম পেছন থেকে একটু একটু করে চাপ দিয়ে বাঁড়াটা পুরো ঢুকিয়ে দিল। মালা পেছন দিকে শরীর বেঁকিয়ে যেন দম বন্ধ হয়ে গেছিল, এখন হাঁফ ছাড়ল, এই ভাবে গলা ছেড়ে শীৎকার তুলল, “উহহহহহহহহহ… আহহহহহহহ… ওহহহহহহহহ… হাঁ… হহহহহহহহহহহহহহ… সসসসসসসসসসসসসস… ইনসা আল্লা! কী মজা লাগতাসে গোওওওওও…হহহহহহহ…” আলম কোমর তুলে বাঁড়া বের করে ঠাপ মারল। এবার পড়পড় করে মালার পোঁদে ঢুকে গেল বাঁড়া। আমিও নীচ থেকে তলঠাপ দিয়ে মালার গুদে বাঁড়া সেঁধিয়ে দিলাম পুরো। মালা চোখ উলটে বুক চিতিয়ে কঁকিয়ে উঠল। এবার আমরা শুরু করলাম। আলম বের করতেই আমি ঢুকিয়ে দিচ্ছি আর আমি বের করতেই আলম ঢুকিয়ে দিচ্ছে। এই ফসলের মাঠের মাঝখানের নির্জন মেশিনঘরে খাট কাঁপিয়ে আমরা দুই যুবক মালার মতো এক সুন্দরী বয়স্কা মহিলার গুদ আর পোঁদ একসঙ্গে উপর্যুপরি ঠাপিয়ে চলেছে। মালার অবিরাম কাতরানি আর বন্ধ ঘরে আমাদের মিলিত গুদ আর গাঁড় চোদার পক পক পকাৎ পকাৎপকাৎ পকপকাপকপকাৎ পক পক পক পকাৎ পকপকাপকপকাৎপক পক পক পকাৎ… ভক্ ভক্ ভক্ ভক্ ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্ ভক ভক ভকাৎ ভক ভক্ ভক্ ভকাৎ… পক পকাৎ পকাৎ পকাৎ পকপকাপকপকাৎ পক পক পক পকাৎ পকপকাপকপকাৎপক পক পক পকাৎ… ভক্ ভক্ ভক্ ভক্ ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্ ভক ভক ভকাৎ ভক ভক্ ভক্ ভকাৎ… শব্দে বিকেলটা মোহময় লাগছে।
মিনিট দশেক ঠাপানোর পরে মালা একবার ছিড়িক ছিড়িক করে গুদের রস ছেড়ে মুতে বিছানা ভাসানোর পরে আমরা দুইজনে মালার গুদ আর পোঁদ থেকে বাঁড়া বের করে নিলাম। এবার আমরা মাটিতে দাঁড়িয়ে পড়লাম। আলম মালার সামনে গিয়ে ওর গুদে বাঁড়া সেঁধিয়ে দিয়ে ওর একটা পা উরুর তলায় হাত দিয়ে তুলে ধরে, আমি মালার পেছনে গিয়ে পাছা ফাঁক করে ধরলাম। মালা সামনে ঝুঁকে দাঁড়ায়। আমি ওর গুদের রসে পিছল বাঁড়াটা ধরে ওর ত্মাটে পোঁদের ফুটোয় চেপে ধরলাম। সদ্য আলমের বাঁড়া ধুকেছিল বলে মালার পোঁদ হাঁ- হয়ে গেছে। আমি বাঁড়া চেপে ধরতেই পচ্ করে ঢুকে গেল পোঁদে।
ওর পোঁদে বাঁড়া ঢুকিয়ে আমি এবার ওর কোমর চেপে ধরি। মালা দুই হাতে আমার আর আলমের কাঁধ জড়িয়ে একপায়ে দাঁড়িয়েছে। এইভাবেই আমরা এবার দুজনে মালাকে দুইদিক থেকে ঠাপাতে থাকি। ক্রমাগত পক পক পকাৎ পকাৎপকাৎ পকপকাপকপকাৎ পক পক পক পকাৎ পকপকাপকপকাৎপক পক পক পকাৎ… ভক্ ভক্ ভক্ ভক্ ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্ ভক ভক ভকাৎ ভক ভক্ ভক্ ভকাৎ… পক পকাৎ পকাৎ পকাৎ পকপকাপকপকাৎ পক পক পক পকাৎ পকপকাপকপকাৎপক পক পক পকাৎ… ভক্ ভক্ ভক্ ভক্ ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্ ভকাৎ-ভক্ ভক ভক ভকাৎ ভক ভক্ ভক্ ভকাৎ… শব্দে মালার গুদ আর পোঁদে তুফান তুলে আরও মিনিট দশেক চোদার পরে মালার অর্থহীন প্রলাপের সঙ্গে গুদের রস, মুত আর আমদের দুইজনের গরম বীর্যপাত হয়ে গেল। আলমের বীর্য মালার গুদে আর আমার বীর্য মালার পোঁদে। আমরা একসঙ্গে বিছানায় কেলিয়ে পড়লাম।
মালার গুদ, পোঁদ ভেসে যাচ্ছে আমাদের বীর্যে। মালা নগ্ন অবস্থায় ঘরের বাইরে গিয়ে কল টিপে মগে করে জল নিয়ে কলের নীচে উবু হয়ে বসে গুদ, পোঁদ ধুয়ে ঘরে এল। শায়া-ব্লাউজ পরে নিয়ে খোলা চুল খোঁপা বেঁধে শাড়িটা আগের মতো আটপৌরে করে পরে মাথায় ঘোমোটা দিয়ে আলমের থালাবাসন গুছিয়ে আমাকে বলল, “চলো গো নাগর… এবার বাড়ি যাওয়া যাক।” আলমের দিকে ফিরে বলল, “আসি গো আলম মিঞা! মাঠের কাজকাম সাইরে জলদি ফিরেন। আপনের খাদুবিবি আপনার লগে অপেক্ষা করবে…”
মালা বের হলে আমিও ওর পেছন পেছন বের হলাম। মাঠ পেরিয়ে একটু চলার পরে মালা আমার পাশে-পাশে হাঁটছে। ওর কোমর দুলিয়ে হাঁটা, ওর ডুরে শাড়ি, যে কেউ দেখলেই বলবে একটা যুবতী হেঁটে চলেছে। ওর আকর্ষনীয় পাছা দুলিয়ে হাঁটা আর সরু কোমর, নির্মেদ তলপেট আমাকে গরম করে তুলছে। আমি সিগারেট ধরালে মালা আমার হাত থেকে সিগারেট নিয়ে টানতে টানতে চলল। আমরা সিগারেট ভাগ করে খাচ্ছি, মালা বলল, “শুনতিছ? একটু দাঁড়াও দেখি। খুব মুত চেপেছে। এট্টু মুতে নিই।”
আমাকে কিছু বলার সুযোগ না দিয়ে মালা মাঠের মাঝখান দিয়ে পায়ে চলার রাস্তার পাশেই সরে দাঁড়িয়ে কাপড়ে-শায়া গুটিয়ে তুলল পোঁদের উওরে তারপর ওর গোল পাছা ঠেলে উবু হয়ে বসল পথের পাশেই। আমার চোখের সামনে মালা কাপড়-শায়া পোঁদের উপর তুলে উবু হয়ে বসে চনচন করে পেচ্ছাপ করেছে। ওর গুদ চিরে তীব্র শব্দে সিঁইইইইইইইইইই…সিঁইইইইইইইইইইই করে মুত বের হওয়ার মাতাল করা শব্দে আমি মুগ্ধ হয়ে যাচ্ছি। দেখছি ওর গোল ফর্সা পাছা। সদ্য যুগপৎ মারা গুদ আর পোঁদের ফুটো কেমন হাঁ- হয়ে আছে। পোঁদের তামাটে ফুটো মোতার সময় কেমন খাবি খাচ্ছে। পেচ্ছাপ করা হয়ে গেলে মালা উঠে দাঁড়াল, তারপর কাপড়-শায় নামাল পোঁদের উপর থেকে। আমার পাশে এসে বলল, “হইসে! বাব্বা! দুই-দুইখান আখাম্বা ল্যাওড়া একসঙ্গে গুদে আর পোঁদে নিয়া কি মুখির কথা? পেট আমার ফাটি যাচ্ছিল। আর ধরে রাখতে পেরলাম না। তাউ তো চুদার সুমায় তুমাদের গায়েই মনই হয় মুতে দিছি আমি, নাকি? ইসসসসসসস… কী শরমের কথা… আমার মতো খানকী মাগীমানুষরেও নাকি তুমাদের মতো কচি ছেলেরা চুদে চুদে মুতায়ে দেচ্ছে। ইসসসসসসসস… কী আরাম যে আজিওকে পাইছি, সে আর কী বলব, বাবুসোনা… তুমার এলেম আছে বলতি হবে।”
মালার প্রশংশা শুনতে শুনতে আমার ধোন শক্ত হয়ে যাচ্ছে। আমি মালাকে পেছন থেকে জড়িয়ে ধরি। ওর পোঁদের ফাঁকে আমার বাঁড়া খোচা দিতে মালা অবাক হয়ে যায়। হাত বাড়িয়ে লুঙ্গির উপর থেকে আমার বাঁড়াটা কচলাতে কচলাতে বলে, “এরির মধ্যি খুকার ঘুম ভাঙ্গি গেছে? হায় আল্লা! এ কেমুনধারার ছেলি গো বাবা!”
আমি মালার কানে কানে বলি, “খুকা জেগে যখন গেছে, তখন একটু ঘুম পাড়িয়ে দিলেই হয়।”
মালা ঘুরে দাঁড়িয়ে আমাকে বুকে টেনে নিয়ে চুমু খেতে খেতে হাতে করে বাঁড়া কচলাতে থাকল। হাতের থালা-বাসন মাটিতে নামিয়ে মালা আমাকে ঠেলে ঝোপের আড়ালে নিয়ে গেল। আমি ওর পাছা, মাই ডলে ডলে ওকে গরম করে দিয়েছি। শাড়ির উপর থেকেই ওর গুদ হাতাতে থাকলাম আমি। মালা ঝোপের আড়ালে এসে মাটিতে চার-হাতপায়ে ভর দিয়ে বসে পোঁদ তুলে দিল। আমি বুঝলাম মালা কী চাইছে। আমিও ওর কাপড়-শায়া পোঁদের উপরে তুলে ধরে পেছন থেকে গুদে বাঁড়া চালিয়ে পেছন থেকে কোমর তুলে তুলে ওর ফুলো গুদে পকপক শব্দে ঠাপাতে শুরু করে দিলাম। মালা সামনে ঝুঁকে পোঁদ তুলে বসে আমাকে দিয়ে ডগি পোজে চোদাতে চোদাতে কাতরাতে থাকল সুখে। আমি ওর রস কাটতে থাকা গুদ পেছন থেকে চুদে চলেছি ওর কোমর চেপে ধরে গোল পাছা ছানতে ছানতে মনের সুখে চুদে চলেছি পলিদির শ্বাশুড়িকে। মালা মুখে আঁচল চাপা ধিয়ে কাতরানির শব্দ থামাতে চাইছে। কিন্তু আমার বাঁড়ার চোদন আর আরামে মাঝে মাঝেই গলা থেকে বেশ জোরে শীতকারের শব্দ বে হচ্ছে, “আহহহহ… উইইইইইই… মাআআআআআআ… আইইই ওওওওওওওও… হহহহহহহহহ… হায় আল্লা! কী সুখ দেচ্ছ, সোনাবাবু… উউউউউউউউউউ… হহহহহহহহহ… মারো, সোনা, জোরে জোরে ঠাপ মারো, বিট্টুবাবু… ওহহহহহহহহ… তুমার চুদা খেয়ে আমি যে তুমার দিয়ানা হই গেলাম গো… ওওওওওও… তুমার মতন মদর পেলি আমি যে তুমার বাঁদি হই থাকতিও রাজিইইইইইই…হহহহহহহহহহহ… ওহহহহহহহ… হহহহহহহহহহহ…”
আমি মন দিয়ে মালাকে কুত্তাচোদা করছি। মালার ঘোমটা খুলে ওর চুলের গোছা ধরে ঠাপাতে ঠাপাতে ওর কানের কাছে মুখ নিয়ে আমি চাপা স্বরে ডাকলাম, “মালামাসীমা… কুত্তাচোদা খেয়ে আরাম পাচ্ছেন তো? সুখ হচ্ছে তো আমাকে দিয়ে চুদিয়ে?”
“ওহহহহহহহ… কী দারুণ কুত্তাচোদা করতিছ, বাবুসোনা… আহহহহহহহহহ… চুদে চুদে আমারে তোর কুত্তী বানায়ে দে বিট্টু… উউউউউউউউউউউ… আমি তোর চোদন খেয়ে গলা তুলে কুত্তীর মটো ভৌ ভৌ করে ডাকব…”
“দাক, শালি রেন্ডীমাগী, শালি কুত্তী… ডাক… আমার ঠাপ খেতে খেতে কুত্তীর মতো গলা ছেড়ে ডাক…”
মালা মুখ তুলে ডাকছে, “ভৌভৌভৌ… ভৌভৌভৌভৌ… আইইইইইইইইইইইইইই… ওওওওওওওও… চোদ, শালার কুত্তার বাচ্চা… কুত্তা… তোর কুত্তীকে চোদ পাছা তুলে তুলে চোদ… ওহহহহহহহহ… কী সুখ দিচ্ছিস রে বাপ আমার… সোনা ছেলে… ভৌভৌভৌ… ভৌভৌভৌভৌ… কর, কর… মনের সুখে আমাকে কুত্তাচোদা কর… ওহহহহহহহহহহ… আমি আর পারছি না… আআআআআআআআ… গেল গেল… আমার ফ্যাদা ঝরে গেল রে… এহহহহহহহহহহ… হহহহহহহহহহহহহ…”
মালা কোমর নাচাতে নাচাতে পাছা দোলাচ্ছে, আর আমার বাঁড়াটা কামড়ে ধরেছে। ও মাটিতে ঝুঁকে পড়ে কাঁপতে কাঁপতে ছিড়িক ছিড়িক করে গুদের রস আর মুত ছেড়ে দিয়ে হাফাতে থাকল। আমি ওর গুদ থেকে বাঁড়া বের করে নিয়ে ওর গুদের তলায় মুখ ঢুকিয়ে চুক্চুক করে চুষে চুষে ওর গুদের রস সাফ করে দিয়ে আবার ওকে পেছন থেকে কুত্তাচোদা করতে থাকলাম।
প্রায় কুড়িমিনিট ধরে ঠাপিয়ে, ঘেমে-নেয়ে, মালাকে দুই-দুইবার গুদের রস ঝরিয়ে আমি যখন ওর গুদে মাল ঢাললাম, তখন মালা আরও একবার রস ফেদিয়ে মুতে ফেলল। আমি ওকে ধরে তুলে বসালাম। মাটিতে বসে মালা হাঁটুর ধুলো ঝাড়তে ঝাড়তে হাফাতে হাফাতে বলল, “হায় আল্লা! কী মানুষ তুমি গো! আমার হাঁটু ছেলে গেল, তুমারে পিঠে নে চুদায়ে। চুদে চুদে গুদির ছাল কেলায়ে গেল, তাউ তুমার মাল পড়ে না? বাপরে বাপ! এমন তেজ কুথা থিকে পাইলে বলো দেখিন?”
আমি মালার পাশে বসে সিগারেট ধরালাম। মালাকে কাউন্টার দিয়ে টানতে টানতে বুললাম, “তেজ পেয়েছি মা-কে চুদে। বুঝলেন? দেখেন না, আমার মা-র কেমন তেজ?”
মালা হেসে ফেলল। আমরা উঠে বাড়ির দিকে এগিয়ে গেলাম। মালা বলল, “তাড়াতড়ি চলো। বাড়ি আমার বর অসুস্থ। তারও তো দেখতি হবে। ঘরে বাইরে দুই-দুইখানা স্বামী আমার। কাউরে আমি অবহেলা করিনে।”

******************

পলিদি রাতের রান্না করতে যাবে বলে আমাদের ঘর থেকে উঠে গেল। মালার সঙ্গে বাড়ি ফিরে মালার ঘরের বিছানায় একঘণ্টা মালার গুদ-পোঁদ চুদে নেমে এসেছি। সন্ধ্যায় মা গা ধুয়ে এসে ঘরে ঢুকে বুকের উপরে তুলে ধরে রাখা শায়া খুলে আমাকে নিয়ে বিছানায় উঠে গেল। আমিও মনের সুখে মাকে প্রথমে কুত্তাচোদা করে মেঝেতে দাঁড় করিয়ে সামনে ঝুঁকে দাঁড়ানো মা-র পাছা মেরে গরম মাল মা-কে খাইয়ে দিলাম। তারপর পলিদি চা-জলখাবার নিয়ে এসেছিল। মা-কে দেখে পলিদি চোখ মারল। তারপর চা খেয়ে চায়ের কাপ নিয়ে পলিদি দো-তলায় উঠে গেল। আমি সাবধানে রান্নাঘরের দিকে এগিয়ে যাই। উঁকি মেরে দেখলাম পলিদি সামনের দিকে ঝুঁকে কী একটা করছে। লুঙ্গি পরে আমার দিকে পেছন ফিরে দাঁড়িয়ে থাকায় ওর পাছাটা আরও সুন্দরভাবে প্রকট হয়েছে। যেন আমাকে ডাকছে ওর পাছা। আমি পা টিপে-টিপে রান্নাঘরে ঢুকে পেছন থেকে পলিদির কোমর ধরে পাছায় বাঁড়া চেপে ধরলাম। পলিদি একটু নড়ে উঠল, কিন্তু কিছু না বলে যেভাবে দাঁড়িয়ে ছিল, সেইভাবেই থেকে বলল, “কী হল, বাবুর? আবার খাঁড়া হয়ে গেল এরমধ্যেই?”
আমি ওর পাছার ফাঁকে ধোন খোঁচাতে খোঁচাতে বললাম, “আবারের কী আছে? তোমার জন্য তো সবসময় খাঁড়া।”
পলিদি খিলখিল করে হেসে উঠল। আমি ওকে ধরে বুকে টেনে নিয়ে চুমু খেতে খেতে ওর পাছা ডলতে থাকলাম। ওর কোমর হদরে ওকে রান্নাঘরের টেবিলে তুলে দিলাম। লুঙ্গির সামনের চেরা ফাঁক করে পা চিরে ধরে সঙ্গেসঙ্গে আমি ওর গুদে বাঁড়া চালিয়ে দিলাম। পলিদি কেঁপে উঠে আমাকে বুকে টেনে দুই পা দিয়ে মার কোমর বেড় দিয়ে পাছা তোলা দিয়ে গুদ ঠেলে দিল। আমিও শুরু করলাম।
পলিদির শ্বশুড়বাড়ি ছিলাম সবমিলে একুশ দিন। ষাঁড়ের মতো পলিদিকে রাত-দিন তিনবার করে চুদে ওর গুদে মাল ঢেলেছি। মালাকে চুদেছি প্রতিদিন দুবার। আলমের সঙ্গে মিলে দুজনে একসঙ্গে মালার গুদ-পোঁদ তো একবার করে চুদেছি। একবার মা-র গুদ-পোঁদ আমি আর আলম মিলে একসঙ্গে চুদতাম প্রতিদিন। মা-কে একটু কম চোদা হয়েছে এই-কয়দিন। আলম কোনো কোনোদিন মা-কে লাগাত একটু। আমি মালার আর পলিদির গুদে কেবল বীর্য ঢালায় মন দিয়েছিলাম। মামা বাড়ি ফেরার সময় হলে মামী ইশার কাছ থেকে মামাবাড়ি ফিরে এল। আমি, মা আর পলিদি মামাবাড়ি এলাম। সেখানে একদিন থেকে মামা এলে পলিদিকে নিয়ে আমি আর মা বাড়ি ফিরলাম। পলিদিকে আমাদের বাড়ি আনার উদ্দেশ্য হল ওকে ভাল করে চুদে ওর পেটে বাচ্চা ভরে দেওয়া।
পলিদি আমাদের বাড়ি ছিল দুইমাস। ওর সঙ্গে দিনরাত মন দিয়ে চোদার ফল হাতে-হাতে পাওয়া গেল। ওর মাসিক বন্ধ হয়ে গেল। প্রেগা-স্ট্রিপ দিয়ে পরীক্ষা করে দেখা গেল ও গর্ভবতী হয়েছে। ওকে ওর শ্বশুড়বাড়ি রাখতে গেলে সেখানে গিয়ে শুনলাম মালা-ও পেট বাধিয়েছে। মালা আমাকে সেদিন রাতে বিছানায় শুইয়ে আবার বুকে চড়ে পোঁদ নাচিয়ে চোদাতে চোদাতে বলল, “বিট্টু… আমার পেটের বাচ্চার বাপ যে কিডা, সেইডে আমিই নিজিই জানিনে। আলমমিঞা না তুমি, কিডা যে আমার পেট বাধাইছে, সেইডেই ধরতি পারলাম না আইজ-ও।”
“মালা, সোনা! তুমি ফল গুনেই সুখ পাও না সোনা, গাছের চিন্তা করতে হবে না…”
ওদিকে মামীও ইশার সঙ্গে নিয়মিত মিলনে পেট বাঁধিয়ে ফেলেছে। মামীর এখন তিনমাস চলছে। পলিদির বাড়ি কয়েকদিন থেকে মালাকে আর পলিদিকে ভাল করে চুদে, পোঁদ মেরে সুখ দিয়ে মামার বাড়ি এলাম। মামাবাড়িও বেশ কয়েকরাত কাটিয়ে মামীকেও সেদিন ভাল করে চুদে, পোঁদ মেরে আরাম দিয়ে বাড়ি ফিরলাম।

**********

সেদিন বাবা বাড়ি নেই। মা-র এখন ছয়মাস পেট। পেট তো না, যেন ঢাক! মা-র হাঁটা-চলা একটু কম করতে দেওয়া হয়। বাড়ির কজা-ও কম করে মা। কাজের লোক সব কাজ করে। মা শুয়ে-বসে একটু মোটা হয়ে যাচ্ছে।
বাবা নেই বলে সেদিন আমি মা-র কাছে নীচের ঘরে থাকব। রাতের খাওয়ার পরে মা আমাকে বুকে টেনে নিয়ে বলে, “এইইইই… বাবু! আজ খুব করতে ইচ্ছে করছে, সোনা… আজকে আমাকে সারারাত করবে। এসো আমার সোনাবাবুটা, আমার জান… তোমার পয়াতি মা-কে চুদে চুদে সুখ দাও, বাবা…”
মা বাড়িতে সচরাচর নাইটি পরেই থাকে। আজকে সন্যা োয় গা ধুয়ে একটা লুঙ্গি জড়িয়েছে কোমরে। আর আমার একটা জামা গায়ে দিয়েছে। আমি এগিয়ে গিয়ে ওর জামার বোতাম খুলে দিয়ে মাই বের করে হাত বোলাই। স্তনবৃন্তগুলো কালো হয়েছে, বোঁটার চারদিকে কালো গোলাকার দাগ বেড়েছে। আমি হাত নামিয়ে ওর ফুলে ওঠা পেটে হাত বোলাই। মা আমার মাথা বুকে চেপে ধরে চুমু খাচ্ছে মাথায়। আমি ওকে ধরে সাবধানে খাটের পেছনের দিকে কয়েকটা বালিশ সাজিয়ে পীঠ বালিশে দিয়ে হেলান দিয়ে বসাই। মা দুই পা ফাঁক করে হাঁটু তুলে ভাঁজ করে বসেছে। আমি ওর লুঙ্গি সরিয়ে দিলাম মাঝখান থেকে। আমার সামনে ওর বিরাট পেটের নীচে ঘন কালো বালের জঙ্গলে ঘেরা গুদ।
আমি মুখ নামিয়ে ওর হাঁ- হয়ে থাকা গুদে মুখ দিয়ে চুষতে থাকলাম। মা আমার চুল খামচে ধরে পাছা তোলা দিয়ে আমাকে গুদ খাওয়াতে থাকল। গুদ চেটে ওর রস ফেদিয়ে আমি ওকে ধরে হামা দিয়ে বসালাম। পেটে যাতে চাপ না লাগে, তাই পেটের নীচে বালিশ দিয়ে পেছন থেকে ওর পোঁদ ফাঁক করে ধরে পেছন থেকে লাগাতে থাকলাম। ওর চুলের খোঁপা খুলে চুল ধরে টেনে টেনে পেছন থেকে লদলদে পোঁদে থ্যাপ্ থ্যাপ করে আমার তলপেট থাবিয়ে চুদলাম। মা খুব গরম খেয়ে গেছে। বেশীক্ষণ ধরে রাখতে পারল না আমার চোদন খেয়ে। ছড়ছড় করে মুতে ভাসাল। আমি পরম যত্নে ওকে আদর করে কানের কাছে মুখ ঘষতে ঘষতে বলি, “কশট হচ্ছে, সোনা? তাহলে শুয়ে পড়ো এখন…”
মা প্রায় মুখ ঝামটা দিয়ে উঠল, “ইসসসসস… কষ্টের কী হল? আরাম হচ্ছে বলো। থামলে কেন, বাবু? এবার আরও জোরেজোরে লাগাবে… সোনা, বাবু… সোনা আমার… মাকে আবার কুত্তাচোদা করো…”
আমি আবার ওকে কুত্তাচোদা করে আরাম দিতে দিতে ওকে মুতিয়ে দিলাম। ও মুতে রস ফেদিয়ে হাফাতে হাফাতে বলল, “এবার পোঁদে। আচ্ছা করে পোঁদ মারো বাবা…”
আমি হাতে করে থুতু নিয়ে ওর পোঁদের উপরে বাঁড়া চেপে ধরি। মা পাছা তোলা দিয়ে আমাকে পোঁদে ঢুকিয়ে নিল। শুরু হল ওর পোঁদ মারা। আমি রয়ে-সয়ে থেমে থেমে ওকে চুদছি। যাতে পেটের বাচ্চার কোনও সমস্যা না হয়। প্রায় সারারাত থেমে থেমে ওকে চুদে, পোঁদ মেরে বারকয়েক মাল ঢেলে ভোরের দিকে আমরা ঘুমোলাম।
মা সকালে উঠে আমাকে বলল, “বিট্টু… আমাকে আজকে একটা কাজ করে দেবে?”
“কী কাজ?”
“আমার খুব ইচ্ছে হয়েছে আমি আমার মাথার চুল কামাব। তুমি আমার মাথার চুল কামিয়ে তোমার মা-কে ন্যাড়া করে দেবে? আমি তোমার হাতেই ন্যাড়া হয়তে চাই, বিট্টুসোনা…”
“মাআআআ… আমার সোনাবৌ… আমার অনেকদিনের সখ আমার বৌকে ন্যাড়া করে চুদব। এসো, আজকে তোমার মাথা থেকে পা অবধি সব জায়গার চুল কামিয়ে দিই।”
আমি নতুন ক্ষুর, ব্লেড, সাবান, গামলা নিয়ে বাথরুমে জায়গা করে মা-কে ধরে জলচৌকিতে বসালাম। আমি তার সামনে টুলে বসলাম। মা পরনের সব কাপড় খুলে নগ্ন হয়ে বসল চৌকিতে। আমি ওর লম্বা চুল খুলে দিলাম। মাথার মাঝখান থেকে সিঁথি বরাবর দুইভাগ করে চুল আঁচড়ে দুই কানের উপরে দুটো চুলের গোছা গাড়ড়দার দিয়ে বেঁধে নিলাম। এবার হাতে করে জল নিয়ে মা-র মাথার উপর থাবিয়ে থাবিয়ে চুলের গোড়া ভিজিয়ে নিলাম।
মার মাথাটা আমার দুই হাঁটুর মাঝে রেখে ওর মাথার ঠিক মাঝখানে ক্ষুর বসালাম। তারপর চড়-চড় করে ক্ষুর চালালাম। মা-র চুল একটু একটু করে কামাতে কামাতে মাঝের সাদা টাক বেরিয়ে এল। চড়চড় করে ক্ষুর চলছে। মা মাথা নামিয়ে বসে আছে। আমি কামাচ্ছি। একটু একটু করে কামাতে কামাতে একপাশের চুলের গোছা ঝুপ করে মা- পাশে পরে গেল। মা হাত তুলে নিজের কামানো টাকে হাত বোলাল। আমি ওর মাথা একটু পাশ করে অন্য দিকের চুল কামাতে থাকলাম। কী সাদা মাথার টাক! আমি হাতে করে জল নিয়ে চুলের গোঁড়া ভিজিয়ে কামাতে থাকলাম। একটু পরেই মা-র মাথার সব চুল কামিয়ে টাক করে দিলাম। তারপর হাতে করে শেভিং ফোম মাখালাম। ক্ষুর চালিয়ে এবার মসৃণ করে কামানোর পরে মা-কে বললাম, “দেখো! কেমন লাগছে।”
মা আয়নায় ঘুরিয়ে ঘুরিয়ে দেখল নিজেকে। বলল, “খারাপ লাগছে না। কী বলো?”
“খারাপ কী! আরও সেক্সি লাগছে, মাআআআআ…”
“সত্যি বলছ? ইসসসস…”
আমি মুখ নামিয়ে ওর ঠোঁটে চুমু দিলাম। মা বলল, “আহহহহ… কাজ শেষ করো আগে। এখনও কত কাজ বাকি… সেসব কে করবে?”
আমি এবার ওর বগল তুলে ধরে বগলে ফোম মাখিয়ে কামালাম। দুইবার করে দুই বগল কামিয়ে হাতের লোম কামিয়ে দিই। তারপর ওকে দাঁড় করিয়ে তলপেটের নিচের বিস্তীর্ণ অঞ্চলে ফোম মাখাই। ক্ষুর চালাই সাবধানে। কত বছরের বালের জঙ্গল ফর্সা করে দিই। একটা পা উপরে তুলে উরুর ফাঁকের বাল কামানো, গুদের উপরে সাবধানে দেখেশুনে কামাতে কামাতে অনুভব করি ওর গুদ বেয়ে রস গড়াচ্ছে। পোঁদের বাল, উরু ও পায়ের লোম কামানো হয়ে গেলে মা আমার সামনে চৌকিতে বসে আমার লুঙ্গির নিচ থেকে বাঁড়া চুষতে শুরু করে। আমার বাঁড়া এমনিই খাঁড়া হয়ে ছিল। মা-র হাত ও মুখের ছোঁয়া পেয়ে আরও তৈরি হয়ে যায়। মা বাথরুমের দেওয়াল ধরে সামনে ঝুঁকে পোঁদ তুলে দাঁড়ালে আমি পেছন থেকে ওকে চুদে চুদে গুদের ফেনা তুলে ওকে সুখে পাগল করে দিই। ওর রস ফেদানো হয়ে গেলে আমি ওর পোঁদ মেরে ওর ন্যাড়া মাথায় আমার মাল ঢেলে সারা মাথায় মাল মাখিয়ে দিই।

*******

প্রায় তিনবছর হয়ে গেল আমি পলিদির বাড়ি যাইনি। এদিকে মা-র প্রথম মেয়ে হয়েছে। মেয়েটা এখন দুইবছরের। আমি মা-কে আবার পোয়াতি করে দিয়েছি। পলিদি আমার ঔরসে ছেলের জন্ম দিয়েছে। পলিদি বাচ্চা নিয়ে বরের সঙ্গে দুবাইতে থাকে। আমার সন্তানের জন্ম দেওয়ার পরে পলিদি ওর বরের বাচ্চা পেটে ধরেছে। গতবছর মালার স্বামী মরে গেছে। মালা আর আলম স্বামী-স্রীদের মতো থাকে। মালার মেয়ে পলিদির সঙ্গে একই সময়ে জন্মেছে। মালাকে আলম আবার পোয়াতি করেছে। মালার এখন সাতমাস চলছে।
মামীর ছেলে হয়েছে। ছেলেটা পলিদির মেয়ের থেকে মাসখানেকের বড়। এদিকে মামা বাড়িতে কম থাকে। মামা না থাকলে আগে যেমন মামী আর ইশা আলাদা বাড়িতে গিয়ে সংসার করত, এখন মামার বাড়িতেই ইশা এসে থাকে। ওরাও খুব সুখে আছে। মামী মালা, পলিদি আর মা-র আবার পেট হওয়ার খবরে উঠেপড়ে লেগেছে ইশাকে দিয়ে আবার পেট বাঁধানোর। কমবয়সী নাগর চোদানোর সুখে মামী আর মালা দুজনের-ই দেহে যৌবন ফেটে পড়ছে। আমার কলেজ শেষ হলে আমি বাবার ব্যবসায় যোগ দিয়েছি। দ্বিতীয়বার পেট বাঁধানোর পরে মা আবার মাথার চুল কামিয়েছে ন্যাড়া করে। আমাদের মিলনের মাঝখানে গভীর রাতে আমাদের মেয়ে হঠাৎ কেঁদে উঠলে মা ওকে বুকের দুধ খাওয়ায় আর আমি মা-র বুকে চড়ে মা-কে খাট কাঁপিয়ে চোদাই করি। মা একহাতে নিজের ছেলের মাথায় সুখে হাত বোলায়, আর অন্যহাতে ছেলের ঔরসে পেটে ধরা মেয়েকে থাবিয়ে ঘুম পাড়ায়। তখন আমি ভাবি, এসব কি সত্যি, নাকি…

***সমাপ্ত***

More বাংলা চটি গল্প

Leave a Comment