নস্ট মাগিদের কথা পর্ব ১৩

১২ পর্বের পর

সেইদিন সন্ধ্যায় সমরেশ ফিরে এলো। এসেই আদির খবর নিলো । আদির সাথে সময় কাটালো কিছুক্ষণ। রাতের খাওয়া দাওয়া শেষে সমরেশ রুমে চলে গেলো। আমি কিছু কাজ সেরে রুমে এলাম। সমরেশ জেগে আছে। আমি লাস্যময়ী ঢং এ বিছানার পাশে দাড়ালাম। আমার ম্যাক্সির বাইরে থেকে ক্লিভেজ দেখা যাচ্ছে।আমি সমরেশের পাশে গিয়ে শুয়ে পরলাম। সমরেশ আমাকে হাত পা দিয়ে একবারে শক্ত করে জরিয়ে ধরলো । জরিয়ে ধরে আমার বুকে মুখ গুজে রইলো। আর হাত পিছনে নিয়ে আমার পিঠ ডলতে লাগলো। আমিও অনেক দিন পর স্বামী কে কাছে পেয়ে একটু পরিচিত আদর খোজার চেস্টা করলাম। আমিও ওকে জরিয়ে ধরে আদর করছি। সমরেশ আমার ম্যাক্সির ভিতর হাত ঢুকিয়ে আমার দুধ গুলো ব্রার উপর ডলছে। আমি কামার্ত রমণীর মতো চোখ বন্ধ করে ঠোঁট কামড়ে আছি। সমরেশের আদর খেতে ভালোই লাগছে অনেক দিন পর।

সমরেশ আমার গালে নাক ঘষতে ঘষতে বললো ” গরম লাগছে না?”। আমি আদুরে গলায় বললাম “খুব”। সমরেশ হেসে আমাকে এক টানে বিছানায় বসালো। এরপর আমার ম্যাক্সি খুলে দিলো। আমার বুকে লাল দাগ হয়ে আছে দেখে সমরেশ সেগুলো তে হাত দিয়ে বললো ” ইসসস এগুলো কি। হুম আমি না থাকায় কেউ কি আমার বউকে কামড়ে গেলো নাকি”।

আমি হেসে বললাম ” উমম কামড়ালেই বা কি তুমি তো তোমার কাজ ছেড়ে আসবে না”৷

সমরেশ হেসে আবার আমাকে শুইয়ে দিলো আর আমার উপর চড়ে শুলো। আমার ঠোঁটে ঠোঁট ডুবিয়ে দিয়ে চুমু খেতে শুরু করলো। আমার ঠোঁট চুষে একদম রসহীন করে দিবে যেন। আমার গালে গলায় চুমু খেয়ে আমার দুই হাত উপরে তুলে আমার বগলে সুরসুরি দিতে শুরু করলো।

আমি হেসে বললাম ” এই কি করছো”।

সমরেশ এইবার জিভ বের করে আমার দিকে তাকিয়ে জিভ দিয়ে চাটার ভঙ্গি করলো। আর পরক্ষণেই আমার বগল চাটা শুরু করলো। আমার দুই হাত শক্ত করে ধরে জিভ দিয়ে আমার পুরো বগল চাটছে। আমার বগল আগেই সাফ করা ছিলো কারণ আদি চেটে দিয়েছে সকালে। উফফ সমরেশের সাথে শুয়ে আদির কথা মনে পরছে বারবার। ছেলেটা পাশের ঘরেই আছে। না জানি আরো কি দুষ্টু প্ল্যান বানাচ্ছে৷ সমরেশ আমার বগল চেটে পুরো ভিজিয়ে দিলো। এরপর আমার ব্রা এর হুক খুলে ব্রা টা ফেলে দিলো।

আমার দুধ গুলো ধরে বললো ” এই দুটো আরো বড় হয়েছে মনে হচ্ছে। আমার দুধের রানী এইগুলো আর কতো বড় করবে। ইসসস মানুষ তো তোমার দুধ দেখেই পাগল হয়ে যাবে”।

আমি বললাম ” ইসসস কি নোংরা কথা। মানুষ দেখতে যাবে কেনো”। সমরেশ আমার দিকে চোখ টিপ দিয়ে মুখ নামিয়ে আমার দুধ চুক চুক করে চুষতে শুরু করলো।

আমি ” আহম উহম সমরেশ আহহহ উফফফফ ” এরকম করে বিছানার চাদর ধরে দুধ চোষা খাচ্ছি।

সমরেশ আমার দুই দুধে লালায় ভরিয়ে দিলো৷ আমার দুধ গুলো তে থাপ্পড় মেরে অইগুলো কে নাচালো আর মুখ নামিয়ে গাল দিয়ে আদর করলো। এরপর সমরেশ আমার বুকে চড়ে বসলেন। এটা ওর পুরনো অভ্যাস৷ বুকে চড়ে ও প্যান্ট খুলে ওর ছয় ইঞ্চির ধন টা বের করে আমার মুখের সামনে ধরলো৷ আমার ঠোঁটে ধনটার সামনের চামড়া দিয়ে ঘষা শুরু করলো আর বললো ” খুলজা সিম সিম”। আমিও হেসে মুখ খুলে দিলাম আর ধনটা ভিতরে নিয়ে চোষা শুরু করলাম। ধন টা আমি একবারে খানকির মতো চুষছি। আমি ভুলে গিয়েছিলাম যে সমরেশের সাথে আছি আমি এখন।

সমরেশ চোখ বন্ধ করে বললো “বাহহহ সোমা সোনা তুমি এতো সুন্দর করে চোষা শুরু করলে কবে৷ আহহহ ভালো লাগছে উফফফফ সোনা আরো চোষো”৷

সমরেশ আমার বুকে বসে আমার মুখে ঠাপ দিতে দিতে আমাকে এসব বলছে। আমি চুষতে চুষতে ভাবছি যে আমি আরো কত কিছু জানি তা সমরেশ দেখলে হয়তো এখনই ফিট হয়ে যাবে। পাচ মিনিট চোষার পর সমরেশ আমার গুদের কাছে নেমে গেলো আর আমার গুদে ধনটা ঢুকিয়ে মিশনারি তে ঠাপাতে শুরু করলো। অনেক দিন চোদেনি তাই সমরেশের শক্তিও আজকে কয়েক গুন বেড়ে গেছে৷ আমি হাল্কা মোন করছি। আর সমরেশ আমাকে ঠাপাচ্ছে। সকালে এতো সুন্দর চোদন খাওয়ার পর আমার তেমন ইচ্ছা ছিলো না এখন চোদা খাওয়ার। কিন্তু স্বামী কে তো আর না করতে পারি না৷

আমি চোদা খাওয়ার মাঝখানে বললাম ” সমরেশ আহহহহহ উহহহহহ আহহহহহহহ আমার একটা কথা উমম আছে”। সমরেশ জোরে জোরে ঠাপাতে ঠাপাতে বললো “বলো সোমা”৷

আমি বললাম ” উহম আহহহ সোনা আমার বাসায় একা বসে থাকতে ভালো লাগে না। আমি আহহহহহ ইয়েসসস আমি ঠিক করেছি আমি চাকরি করবো”।

সমরেশ চোখ বন্ধ করে সর্বশক্তি দিয়ে আমাকে ঠাপাতে ঠাপাতে বললো ” করো সোমা চাকরি আহহহ করো। আসলেই এইভাবে বসে থাকা যায় না”।

এতো সহজে সমরেশ মেনে যাবে এটা আমি ভাবতেও পারিনি। সমরেশ ঠাপের গতি বাড়িয়ে দিয়েছে। আমার পাছায় সমরেশের থাই বারি খেয়ে থপ থপ শব্দ হচ্ছে। আমি বিছানার চাদর ধরে আছি আর আস্তে আস্তে মোন করছি। সমরেশ হটাৎ করে আমার পুরো গুদ ভাসিয়ে নিজের মাল বের করলো। অনেক দিনের জমানো বীর্য। আমার গুদের ফুটোটা সাদা হয়ে রইলো। মনে হচ্ছে বমি করছে। সমরেশ আমার পাশেই শুয়ে পরলো। আমি আমার ব্রা দিয়ে পরিস্কার করে নিলাম গুদ আর ব্রাটা বাথরুমে রেখে দিলাম। অনেক ক্লান্ত লাগছে আজ। তাই শুধু ম্যাক্সি পরেই ঘুমিয়ে পরলাম। ঘুম থেকে উঠে আমি আমার বাথরুমে ঢুকি। আর একটু পরেই দরজায় কে যেনো নক করতে থাকে। আমি ভাবলাম সমরেশ হবে। তাই দরজা খুলে দিলাম।

কিন্তু দরজা খুলতেই দেখি আদি দাঁড়িয়ে। আমি কিছু বলার আগেই আদি বাথরুমে ঢুকে দরজা লাগিয়ে দিলো। আমাকে দেওয়ালের সাথে জরিয়ে ধরে গালে ঘাড়ে চুমু খেতে লাগলো।

আমি বললাম ” কি পাগলামো করছো। সমরেশ উঠে যাবে আর দেখে ফেলবে”।

আদি কানে কানে বললো ” দেখুক বৌদি আমি এখন তোমাকে চুদবই। আর থাকতে পারছি না”।

আমার ম্যাক্সিটা কোমর পর্যন্ত উঠিয়ে আমার পাছা টিপতে টিপতে আমাকে চুমু দিতে লাগলো। আমার জিভ চুষে খেতে লাগলো। আমিও ওর পিঠ খামছে ধরে চুমু খাচ্ছি৷ আমার মেক্সিটা আমার মাথা গলিয়ে বাথরুমে ফেলে দিলো। আমি ব্রা প্যান্টি পরা ছিলাম না। আমার দুধ গুলো তে চড় মেরে অইগুলো টিপে দিলো। বাথরুমে থাকায় চড়ের শব্দ বেশি জোরে শোনা যাচ্ছে। আমি ভাবলাম সমরেশ না শুনে ফেলে। আমার দুধ গুলো দুই মুঠির মধ্যে নিয়ে চুক চুক করে চুষতে লাগলো আদি।আমি হাত উপরে তুলে ঠোঁট কামড়ে চোষা খাচ্ছি। আদি আমার দুধে চড় মারলো।

আমি ” অহহহ ইয়ায়াহ ” করে মোন করে উঠলাম।

আদি বললো ” আমার সেক্সি সোনা বৌদি তোমার ছেলেটা কই ওর সামনে ওর মাকে চুদতে অনেক মজা। উফফফফ কি সেক্সি হিন্দু বৌদি আমার”।

আদি হাটু গেরে বসে আমার নাভিতে চুমু খেলো। আমি ওর মাথা জরিয়ে ধরলাম আমার পেটের সাথে। আদি আঙুল দিয়ে আমার গুদ নাড়তে শুরু করলো। আঙুল ঢুকিয়ে দিলো একটা। আমি শিওরে উঠলাম। আমার নিজের দুধ নিজেই টিপে ধরলাম। আদি আমার গুদে জিভ লাগিয়ে চাটা শুরু করলো। আমি অনেক কস্টে নিজের মোন আটকালাম। আদি আরো জোরে চুষছে। আমি শ্বাস আটকে রেখেছি যাতে শব্দ না বেরিয়ে যায়। আদি এক হাত উপরে তুলে আমার দুধ টিপছে। আদি জিভ দিয়ে চোষা শুরু করলো আমার গুদ।

আমি বললাম ” আদি আমি আর পারছিনা একদিনে কতো চোদা খাবো। আহহহহহহ আমার মাথা ঘুরছে উহহহহহহ সোনা আমার “।

আদি আমার পাছায় থাপ্পড় দিয়ে হাত ধরে বসিয়ে দিলো আমায়। আমার দুই পা দুই দিকে নিয়ে আদি মাঝখানে এসে ওর ধন টা দিয়ে আমার গুদের মুখে হালকা বারি মারতে লাগলো। এরপর আরো সামনে এসে আমার গুদে ধন ঢুকিয়ে দিলো। আমি আহহহহহহহহ করে একবার মোন করতেই আদি আমাকে জরিয়ে ধরে কিস করতে শুরু করলো। আমাকে চুমু খাচ্ছে আর নিচ দিয়ে আমার গুদ চুদে খাল করছে। আমি মোন আটকে রাখছি।৷ চুক চুক করে চুমু খেয়ে আমি আদির মুখের লালায় নিজের লালা মিশিয়ে দিচ্ছি। আদি আমাকে জরিয়ে ধরে আরো জোরে জোরে সারা শরীর কাপিয়ে ওর গরম ধন ঢুকাচ্ছে।

” সেক্সি বৌদি আমার। আমার সোমা জানু। তুমি অনেক সুন্দর সোনা। তোমাকে আদর করে অনেক মজা। ইসসসসসস জান তোমার জামাইকে দেখিয়ে চুদতে ইচ্ছা করছে তোমাকে। উফফফফ বৌদি গো আহহহহহহ সোনা আমার। কি নরম শরীর” আদি আমাকে জড়িয়ে ধরে চুদছে থাপ থাপ করে৷ আমি আধা জ্ঞান হারিয়ে শুধু ঠাপ খাচ্ছি। আমি আদির কাধে মাথা রেখে শুধু আদির ধন যে আমার গুদের শেষ প্রান্তে ধাক্কা মারছে তাই ফিল করছি।

আদি আমার পিঠে চড় মেরে বললো ” উমম বৌদি এতটুকুতে ক্লান্ত হলে হবে৷ আমি তো আমার বন্ধুদের বলে রেখেছি। উফফফফ একটা দুদুওয়ালি বৌদি পেয়েছি। একসাথে মজা করবো”।

আমি চোখ বন্ধ রেখেই বললাম ” উমম তাই। আর কি বলেছো”।

আদি আমার পাছায় ধরে আমাকে ঠাপাতে ঠাপাতে বললো ” বলেছি যে তোমাকে চুদলে মনে হবে বিদ্যা বালান কে চুদছে। একদম সেম ফিগার আর সেম হট তুমি। আমার সেক্সি বৌদি “। আমার গালে কামড় দিয়ে বললো” নীলেশ কই বৌদি। ওর মাকে চোদার সময় ওকে না রাখলে চলে। তুমি কিন্তু সবসময় ওকে কাছে রাখবে৷ ও দেখবে হটি নটি মা কিভাবে চোদন খায়। আমার সোনামনিটা কে তার ছেলের সামনে চুদতে কি মজা। আমার বেরোবে সোমা বৌদি। আহহহহহ বেরোচ্ছে। উফফফফফফফফ ইয়ায়ায়ায়ায়ায়া”।

আদির মাল বের হওয়ার পর আমি ওর কাধেই মাথা রেখে জোরে জোরে শ্বাস নিচ্ছি। আদি আমাকে তুলে আমার ম্যাক্সিটা পরিয়ে দিলো। আর আমি ওর কাধে ভর দিয়ে বাথরুম থেকে বের হয়ে এলাম। আমি দেখলাম সমরেশ এখনো ঘুমাচ্ছে। আমি আদিকে বললাম আমাকে ড্রয়িং রুমে সোফায় নিয়ে যেতে। আদি তাই করলো। আমি সোফায় শুয়ে ঘুমিয়েই পরলাম। ঘুম থেকে যখন উঠলাম তখন আমার গায়ে অনেক জ্বর৷ যাই হোক এই অবস্থায় এক সপ্তাহ কেটে গেলো। সবাই ফোন করে আমার খবঅর নিলো। সমরেশ ওর অফিস বাদ দিয়ে আমার সেবা করলো। সাত দিন পর আমি আবার ফিট হয়ে দাড়ালাম। এরপর আমার মনে হলো কতদিন হয়ে গেছে চোদা খাই না।

বাকি অংশ পরের পর্ব………….

Leave a Comment