নস্ট মাগিদের কথা পর্ব ১৯

১৮ পর্বের পর…

আসিফ আর আমি জড়িয়ে ধরে দাঁড়িয়ে আছি এসি রুমওয়ালা অফিসে। আমার ঠোঁটে চুমু খেতে খেতে আমার লিপস্টিক মুছে ফেলেছে। আর এসি রুমে আসিফ স্যারের কোর্ট এবং শার্ট পরা শরীর জরিয়ে ধরে দাড়াতে আমারো আরাম লাগছিলো। তখনই রুমের মধ্যে একটা শব্দ হলো। টেলিফোন বাজার শব্দ।

আসিফ আমাকে বুকে জড়িয়ে এক হাতে ফোন ধরলো। ” ইয়েস। হ্যাঁ পাঠিয়ে দেও”। আসিফের কথা শুনছি আর ওর শার্টের বোতাম খুটছি। আদিফ স্যার ফোনে কথা বলতে বলতে আমার চুলে বিলি কেটে দিচ্ছে। ফোন রেখে বললেন ” সোমা ডারলিং আমার একটা মিটিং আছে এখন”।

আমি ঠোঁটে চুমুর চিহ্ন একে বললাম ” আমি কি এখন চলে যাবো স্যার। আর বললেন না তো আমার চাকরি কি হয়েছে কিনা”। আসিফ আমার দুধ টিপে দিয়ে বললো ” ইসসস তোমাকে এখন ছাড়বো না। আরেকটু থাকো। আমার মিটিং এর আগে আরেকটু কাজ আছে। আর তোমার চাকরি তো আগেই পাকা হয়ে আছে মাই স্লাটি হটি এমপ্লয়ি”। এইবলে আসিফ আবার নিজের সিটে গিয়ে বসলো লেংটা হয়েই।

এরপর আমাকে কাছে ডাকলো। আমি কাছে যেতেই আমার চেয়ারের সামনে টেবিলের নিচে বসিয়ে দিলো। আমিও বুঝতে পারলাম আমাকে কি করতে হবে। আমি আসিফ স্যার এর ধন টা হাত দিয়ে ধরে নাড়াচ্ছি। আমার নখ লাগায় উনি আস্তে করে আমার গালে একটা চড় মেরে বললেন ” আস্তে আমার দুষ্টু মাগি”।

আমি ধন টা কে টেনে দিচ্ছি। এমন সময় দুইজন লোক এসে অফিসে ঢুকলো। ওরা চেয়ার টেনে আসিফ স্যারের মুখোমুখি বসলো। এরপর ওরা অফিসের কাজের আলাপ শুরু করলো। আমি এইদিকে আসিফের ধনটা আমার গালে লাগিয়ে উষ্ণতা নিচ্ছি। ধন টা প্যান্ট এর ভিতর থাকায় এতক্ষণ এটা ঘেমে গেছে। এটার ঘেমো গন্ধ আমার আরো ভালো লাগছে।

আমি মুন্ডিতে চুমু দিচ্ছি। ধনের বিচি গুলো পাশের কুচকি তে এটে ছিলো তাই ওগুলো কে হাতে নিয়ে কুচকি চেটে দিচ্ছি। ধনের বিচিতে বাল ছিলো তাই কয়েকটা আমার মুখেও চলে আসে। আমি জিভ দিয়ে ধনের মুন্ডি টা চেটে আস্তে আস্তে পুরো ধনে নিজের জিভ নাড়াচ্ছি। এরপর ধনের বিচি দুটো হাত দিয়ে মুচড়ে ধরে চুষে দিচ্ছি। আসিফ উপরে কাজ করছে। কথা বলছে। আমি আবার ধনটা নিয়ে হাত দিয়ে খেচছি।

পুরো ধনটা আমার লালায় ভরে দিলাম। ধন টা কে চুমু খাচ্ছি৷ এইবার পুরো ধনটা মুখে ভরে নিলাম। আমার চাপা ব্যাথা হয়ে যাবে এই ধন বেশিক্ষণ চুষলে। আমি জোরে জোরে চুষে দিতে লাগলাম ধনটা। এইভাবে দশ মিনিট চোষার পরই আসিফ আমার মুখের ভিতর মাল ফেলে দিলো আর আমি অই মাল পুরো গিলে খেলাম। এরপর আমার পেন্টি টা দিয়ে ওর ধন টা মুছে পরিস্কার করে দিলাম।

এরমধ্যে অই দুই জন লোক ভলে গেলো আর আসিফ এতক্ষণ পর এই প্রথম নিচে তাকালো। নিচে তাকিয়েই ও আমার দিকে এক হাসি ছুড়ে দিলো। ” ইউ আর দা বেস্ট ইন দিস টাউন” এই বলে আমার চুল গুলো এলোমেলো করে দিলো আর আমাকে নিচ থেকে টেনে তুললো। আসিফ চেয়ার ছেড়ে উঠে দাড়াতেই নিজের প্যান্ট পরা শুরু করলো।

“আজকে আর সময় দিতে পারছি না সোনা৷ মিটিং এ এখন যেতেই হবে৷ তুমি কাল থেকেই জয়েন করো। তোমার অফিস রুম কাল আসলেই দেখতে পাবে”৷ এইবলে আসিফ চুল, শার্ট সব ঠিক করতে করতে রুম থেকে বের হয়ে গেলো। আমি অই রুমে লেংটা হয়ে দাঁড়িয়ে দাঁড়িয়ে ভাবতে লাগলাম যে এখন থেকে আমার আর বাইরে বের হতে এক্সকিউজ খুজতে হবে না। আমি লেংটা হয়েই পুরো রুমটা হেটে দেখলাম।

আসিফ স্যারের চেয়ারে বসে একটু বসের অভিনয় করলাম। এরপর আমার পেন্টি আর ব্রা পরে পাশের ওয়াশরুমে চোখ মুখ ধুয়ে নিলাম। শাড়ি টা ভালো মতো পরে আবার আগের মতো সেজে আমি অফিস থেকে বের হয়ে আসলাম। বের হয়ে দেখি যে সেই সকাল এগারোটার সময় বের হয়েছি। এখন প্রায় তিনটা বাজে। এখন বাড়ি যেতে ইচ্ছা করছে না৷ আবার রাস্তায় এরকম ভাবে দাঁড়িয়ে থাকতেও ভালো লাগছে না।

সবাই আমার শরীর টা একবার করেভেক ঝলক মেপে যাচ্ছে। কি করবো কি করবো ভেবে তনয় কে ফোন দিলাম৷ যদিও ভেবেছিলাম যে কাজ হবে না তবে তনয় আধা ঘন্টার মধ্যে চলে এলো৷ আমি হেসে বললাম ” আমি ভেবেছিলাম তুমি আসবে না “।

তনয় বললো ” ইসস তোমার মতো সেক্সি সুন্দরী রাস্তায় একা দাঁড়িয়ে আছে আর আমি কি না এসে পারি৷ তারপর তোমার চাকরির কি হলো “।

আমি বললাম ” হ্যাঁ হয়ে গেছে”।

তনয় বললো ” বলেছিলাম না। কি করে হলো। বস কে খুশি করলে কি ভাবে” তনয় চোখ টিপ দিলো৷ আমিও হেসে ফেললাম আর পুরো ঘটনা ওকে বললাম।

সব শুনে তনয় বললো ” বাহ তুমি তো ভালো ফ্যান্টাসিতে জীবন পার করছো৷ আমিও তোমার সাথে আজ থেকে অনেক ফ্যান্টাসি ট্রাই করবো”।তনয় আমার হাত ধরে আমাকে এক রেস্টুরেন্টে নিয়ে এলো। সেখানে খাওয়া দাওয়া করে আমরা আবার বাসে করে যে যার বাসায় চলে গেলাম। সন্ধ্যায় সমরেশ বাসায় আসতেই আমি আমার চাকরির খবর দিয়ে দিলাম। সমরেশ শুনে খুশিই হলো আর তারপর টিভি দেখতে বসে পরলো।

কিছুক্ষণ পর আমার মোবাইলে আবার মেসেজ এলো। আমি ভাবলাম তনয় পাঠিয়েছে মনে হয়। মোবাইল হাতে নিয়ে দেখি আকাশ পাঠিয়েছে। আমার মন ভালো থাকায় আর হাতে কোন কাজ না থাকায় আমিও রিপ্লাই দিলাম। প্রথমে কি করি কেমন আছি দিয়ে কথা শুরু হলো। এইটুকু বাচ্চা ছেলে যে আমার সাথে কথা বলার জন্য এমন করছে ভেবে ভালোই লাগছে। মেসেজে কথা হচ্ছেঃ
আকাশঃ আন্টি আপনি আমাদের স্কুলে অনেক ফেমাস।
আমিঃ তাই। কই জানি না তো।
আকাশঃ হ্যাঁ আন্টি সবাই আপনাকে খুব পছন্দ করে। সকাল বেলা আপনাকে দেখতে চায়।
আমিঃ কেনো?
আকাশঃ আপনি অনেক সুন্দরী ।
আমিঃ শুধু সুন্দরী?

এই কথা টা বলেই বুঝলাম ভুল করে ফেলেছি। তবে আমারও বসে বসে ভালো লাগছিলো না তাই কথা বলে যাচ্ছিলাম। আকাশ কিছুক্ষণ পরে রিপ্লাই দিলো।
আকাশঃনা আন্টি তবে বললে আপনি রাগ করবেন না তো৷
আমিঃ না রাগ কেনো করবো। আমি রাগ করি না।

আকাশঃ আপনি অনেক সেক্সি। আর সালোয়ার কামিজ পরায় আপনাকে আরো সেক্সি লাগে।
আমিঃ ইসস তুমি তো অনেক দুষ্টু ছেলে। স্কুলে গিয়ে আন্টি সেক্সি কিনা সেই হিসাব করো।
আকাশঃআন্টি রাগ করবেন না। আপনি বললেন বলেই বললাম।
আমি কয়েকটা হাসির ইমোজি দিয়ে বললাম ” এমনি মজা করলাম তোমার সাথে”।
আকাশঃআচ্ছা আন্টি আপনি এখন কি করছেন।
আমিঃ বললাম তো বসে আছি আর তোমার সাথে কথা বলছি।
আকাশঃ ও আন্টি একটা কথা বলবো?
আমিঃ বলো।

আকাশঃ আপনি অনেক ফ্রেন্ডলি। আপনার সাথে কথা বললে আরো কথা বলতে ইচ্ছা করে।
এরপর আরো কিছুক্ষণ এই সেই কথা বলে আমি মোবাইল রেখে দিলাম। এরপর ডিনার করে নিলাম। একটা জিনিস যেটা আমার অনেক সুবিধা করে দিয়েছে যে আদি না থাকলে নীল আর অন্য আচরণ করে না। আমরা মা ছেলে আগের মতোই হয়ে যাই। ডিনার শেষে শুয়ে পরলাম। হটাৎ করে আমার মেসেঞ্জার শব্দ করে উঠলো আর মোবাইলের লাইট জ্বলে উঠলো। সমরেশ আধো ঘুমে বলে উঠলো ” কি হয়েছে”। আমি বললাম “না কিছু হয় নি। তুমি ঘুমাও”। আমি মোবাইলটা নিয়ে দেখলাম যে তনয় মেসেজ দিয়েছে।

তনয়ঃ কি করছো।
আমিঃএই তো শুয়ে আছি।
তনয়ঃ স্বামী কোথায়৷
আমিঃপাশেই শুয়ে আছে।
তনয়ঃইসস এতো সেক্সি বউটা কে না চুদে শুয়ে আছে৷
আমিঃ ইসসস কি বলছো৷
তনয়ঃ কি পরে আছো সোনা।
আমিঃ এই তো ম্যাক্সি আর ব্রা পেন্টি।
তনয়ঃ ম্যাক্সি টা খুলে আমাকে একটা ছবি পাঠাও না।
আমিঃ এতো রাতে তাও আবার জামাই পাশে শুয়ে আমি কি ভাবে ছবি পাঠাবো।

তনয়ঃ বাথরুমে গিয়ে পাঠাও সোনা। অই নরম নরম দুদু গুলো একটু দেখি। সকাল বেলা বাসে অনেক লোকের সামনে ধরতে পারিনি।
আমিঃ উমম এখন পারবো না।
তনয়ঃ প্লিজ সেক্সি সোনা একটা পাঠাও।
আমিঃ আচ্ছা দাড়াও৷

আমি বাথরুমে গিয়ে ম্যাক্সিটা খুলে ব্রা থেকে দুধ দুটো বের করে একটা ছবি তুললাম আর তনয় কে পাঠালাম৷
তনয়ঃউফফফ সোমা কি বানিয়েছো। কয়জন টিপেছে এই মধুর ভান্ডার। সোনা তোমাকে এখন আর বিরক্ত করবো না তুমি ঘুমাও। এই দুদু দেখেই আমার রাত কেটে যাবে। আমি আচ্ছা বলে মোবাইল টা রেখে আবার বিছানায় শুয়ে পরলাম৷ শুয়ে শুয়ে ভাবলাম একদিনে কতো কিছু হয়ে গেলো আর এই ফাকে নিজের গুদে একটু আঙুল মেরে নিলাম। এতে ঘুম এসে গেলো৷

পরেরদিন সকাল বেলা উঠে আমি সমরেশ এর জন্য খাবার বানিয়ে ওকে খেতে দিয়ে অফিস যাবার জন্য তৈরী হয়ে নিলাম। কাল অফিস থেকে আসার সময় আসিফ স্যারের এক কর্মচারী আমাকে বলে দিয়েছে অফিসে শার্ট প্যান্ট পরে আসতে হবে। তবে বাসা থেকে আসতে সমস্যা হলে অফিসেও চেঞ্জ করা যাবে। আমি তাই একটা সালোয়ার পরে নীল কে নিয়ে স্কুলের জন্য বের হলাম আর ওকে স্কুলে নামিয়ে দিয়ে আমি সাবরিনা দি কে শর্টকাটে সবটুকু বললাম। সাবরিনা দি বললো ” ইসসস নাগি এখন বিদেশী দের সাথে শুবে৷ খুব খুশি লাগছে তাই না”। আমি হেসে বললাম ” তোমাকেও নিয়ে যাবো”। আমি স্কুল থেকে বেরিয়ে আমার নতুন অফিসের দিকে রওনা দিলাম।

বাকি অংশ পরের পর্বে…

Leave a Comment