বন্ধুকে বৌ ধার দিলাম [৬] – Bangla New Choti Golpo – Bangla New Choti Golpo

কবির যখন দেখলো সুহা ওর রাগ মোচনের ধাক্কায় চোখ বন্ধ করে ফেলেছে, সেই সুযোগে সে ফোন কেটে দিলো। লতিফে বুঝতে পারলো যে কবিরই লাইন কেটে দিয়েছে। প্রায় দু মিনিট পরে সুহা চোখ খুলে কামনাভরা চোখে কবিরের দিকে তাকিয়ে নিজের শুকিয়ে যাওয়া ঠোঁট জিভ দিয়ে চেটে নিলো, “উফঃ কবির…অসাধারন, তুমি মাল ফেলবে না?” সুহার কথা শুনে কবির ওর বাড়া বাইরের দিকে টেনে এনে আবার একটা ধাক্কা দিয়ে একদম ভিতরে ভরে দিলো, বাড়ার শক্ত কঠিন অবস্থা অনুভব করে সুহা বুঝতে পারলো মাল ফেলতে এখন ও অনেক দেরি আছে কবিরের। ওকে আরও কয়েকবার পূর্ণ রাগ মোচন না করিয়ে সে মাল ফেলবে না মতেই, “আমার মনে হচ্ছে না। তোমার মাল ফেলতে এখনও অনেক দেরি, তাই না, সোনা? উফঃ কবির, তোমার বাড়া গুদে না নিলে রাগ মোচনের সুখ যে এতো তীব্র, এতো বেশি সুখকর হয়ে আমি জানতাম না। মুখে শুধু শুধু আমি তোমার বাড়ার সুখকে অস্বীকার করার চেষ্টা করেছি বার বার, কিন্তু তুমি আমাকে না চুদলে আমি মনে হয় কোনদিন জানতাম না যে সেক্স এতো বেশি তীব্র হয়ে মস্তিষ্কের কোষে কোষে এমনভাবে ছড়িয়ে পড়ে যে সেখান থেকে স্বাভাবিক অবস্থায় ফিরতে আমার অনেক সময় লাগে। কবির…তোমার বাড়াকে আমি খুব খুব বেশি ভালবাসি, সোনা…তুমি কেন আমাকে এভাবে তোমার বাড়ার জাদু দিয়ে বস করে নিলে, সোনা?”
“আমি মনে মনে আশা করেছিলাম যে, আমার বাড়া হয়ত তোমার খুব পছন্দ হবে…সেই জন্যেই সেই আশা নিয়েই আমি আজ এসেছিলাম সুহা”
“তুমি আসাতে আমি খুব খুশি, কবির, সত্যিই খুব খুশি…আমি খুব বোকা টাইপের মেয়ে যে বুঝতে পারি নি। তোমার বাড়া যে কত দরকার আমার গুদের জন্যে ওহঃ কবির…”-সুহা কবিরকে জড়িয়ে ধরে নিজের বুককে কবিরের পেশীবহুল চওড়া বুকের সাথে মিলিয়ে দিয়ে বললো।
“এখন বলো, লতিফের সাথে এইসব হেয়ালিপূর্ণ কথাবার্তার মানে কি? তুমি ওকে কি কি বলেছো?”
“অহঃ…এই সব…ফোনে কথা? আমি খুব দুঃখিত কবির…আসলে আমার মনে হয়েছে যে লতিফকে না জানিয়ে তোমার সাথে কিছু করা উচিত হবে না…আসলে বেশ কিছুদিন যাবত আমি একটু একটু করে এখন বুঝতে পারছি যে, লতিফ একটু লুকিয়ে দেখতে বা শুনতে ভালবাসে। তোমার সাথে আমাকে সেক্স করতে দেখলে বা শুনলে, বা সেই কথা আমি ওকে পড়ে সুনালে সে শারীরিকভাবে খুব উত্তেজিত হয়ে যায়। ও আসলে মনে মনে চায় যেন, অন্য কারো সাথে সেক্স করি, আর ও দেখবে, এই রকম আর কি?”
“এর মানে ও আমাদের দেখেছে সেক্স করতে?”-কবির চোখ বড় করে বললো।
সুহা ধরা খেয়ে গেছে, কিভাবে কথা কাটাবে বুঝতে পারছে না, “না, দেখা বলতে বুঝচ্ছি যে, এই যে আমি ওকে ফোনে বলছি তোমার সাথে সেক্স করছি, সেটা সে মনে মনে দেখছে”
“না, কথা ঘুরিয়ো না সুহা, তুমি স্পষ্ট বলেছো যে, সে তোমাকে আর আমাকে সেক্স করতে দেখলে উত্তেজিত হয়…সেদিন রাতে ও কি আমাদেরকে কোনভাবে দেখেছে, মানে ঘরে কোন ক্যামেরা লাগানো ছিলো?”
সুহা বুঝতে পারলো যে সে খুব বেশিই বলে ফেলেছে, এখন এখান থেকে ফিরার পথ নেই সত্যি স্বীকার করে নেয়া ছাড়া, “আমি খুব দুঃখিত কবির…লতিফ খুব জোর করছিলো আমাকে, সেই জন্যেই…ও দেখবে তাহলেই তোমার সাথে আমি সেক্স করতে পারবো, এটা ছাড়া ও কোনভাবেই রাজী হচ্ছিলো না…”
“ঘরে ক্যেমেরা লাগানো ছিলো, নাকি সে দরজার ফাঁক দিয়ে দেখেছে?”
“ও ওয়ারড্রবের ভিতরে ছিলো…”-সুহা লজ্জিত মুখে বললো।
“ওয়াও…লতিফ এমন অদ্ভুত আচরণ কিভাবে করলো? আমার বিশ্বাস হচ্ছে না লতিফ জেনে শুনে এই রকম কাজ করতে পারে?…তার মানে তুমি শুধু ওর জন্যেই আমার সাথে অভিনয় করছিলে…এখন যেমন করলে?”
“না, কবির, এটা সত্যি না…আমি সত্যি সত্যি তোমাকে মনে মনে কামনা করছিলাম, তোমার চেহারা দেখে সেদিন আআম্র মনে খুব কষ্ট লেগেছিল, এর পড়ে যখন তোমার বাড়ার কষ্টের কথা বললে তুমি, এর পরে তোমার মোটা বাড়াটা দেখে আমার মনে ও একটা লোভ জন্ম নিয়েছিলো…যখন আমরা শুরু করেছিলাম, আমি মনে মনে জানতাম যে লতিফ আমাকে দেখছে, কিন্তু এর কিছু পরেই তোমার এই বিশাল পুরুষাঙ্গটা আমার গুদের ভিতরে নেয়ার চেষ্টা করার সময়ে, আর ভিতরে নেয়ার পর আমার গুদের সুখের চোটে আমি সত্যিই খুব সুখ পেয়েছিলাম, সেগুলি মিথ্যে কোন কিছু ছিলো না মোটেই…”-সুহা নিজের হাত গুদের কাছে নিয়ে কবিরের বাড়ার গোঁড়া আর বিচি জোড়াকে নিজের হাতে ধরে বললো, ” আমি ভুলেই গিয়েছিলাম যে লতিফ আমাদের দেখছে, এমনভাবে আমি গুদের সুখের নেশায় বুঁদ হয়েছিলাম…পড়ে যতবারই এটা নিয়ে আমি চিন্তা করেছি, আমার খুব অস্বস্তি হয়েছিলো, কিন্তু পড়ে আমি ধীরে ধীরে বুঝতে পেরেছি যে, লতিফ আমাকে দেখছে বলেই আমার সুখ এতো বেশি হয়েছিলো।”
“তোমাকে এইভাবে আমার সাথে সেক্স করতে, সুখ পেতে দেখে ওর খারাপ লাগে নি? ওর মনে কষ্ট হয় নি?”
“না, মোটেই না…আমরা সবাই যা চেয়েছিলাম সবাই তাই পেয়েছি। ও আমাকে বলেছে যে, এই রকম অনেক লোক আছে যারা, নিজের স্ত্রীকে অন্য লোকের সাথে সঙ্গম করতে দেখলে খুশি হয়, উত্তেজিত হয়, সেই জন্যেই সে এটা করার জন্যে আমাকে খুব জোড় করছিলো…আর তুমি নিজে ও অনেকদিন রমণীশূন্য থাকার পর আমার শরীরের মত সেক্সের জন্যে আগ্রহী একটা শরীর পেয়ে খুশিই হয়েছিলে…”
“শুধু আগ্রহী শরীর না সুহা, তুমি আমার কাছে টার চেয়ে ও অনেক বেশি কিছু…তুমি একটা অসাধারন যৌনতা সমৃদ্ধ রমণী, একজন খুব ভালো বন্ধু, তুমি আমাকে টেনে না তুললে আমার যে কি হতো, আমি যে মানসিক রোগী হয়ে যেতাম, সেই ব্যাপারে আমার কোন সন্দেহ নেই।”
“ধন্যবাদ কবির…কিন্তু এর থেকে আমার নিজের পাওয়া ও একদম কম না, এই রকম বড় আর মোটা বাড়া গুদে ঢুকলে কি সুখ পাওয়া যায়, সেটা তো আমি তোমার বাড়াকে গুদে নিয়েই জানতে পেরেছি…আমি সব সময় মনে মনে ভাবতাম…মানে মেয়েরা একসাথ হলে যেসব কথা বলে, সেগুলি নিয়ে, যে বড় আর মোটা বাড়া গুদে ঢুকলে মেয়েরা কি রকম সুখ পায়…সেটাকে নিজের শরীর দিয়ে বুঝতে অনুভব করতে আমি শিখেছি তোমার কাছেই কবির…তাই আমি ও তোমার কাছে কৃতজ্ঞ…ধরো তুমি আমি আর লতিফ, আমরা হলাম পরস্পরের উপকারী বন্ধু…তুমি আমার উপকার করেছো, আমি তমার…আর লতিফ ওর মনের একটা বিকৃত কামনা পূরণ করেতে পেরেছে এর মাধ্যমে…”
“সুহা, কথা অনেক হয়েছে, এবার আমাকে ভালো করে তোমাকে চুদে নিজের সুখটা অনিতে দাও…চল, আম্ররা উপরে বিছানায় চলে যাই…”
“অকে…আমার কোন আপত্তি নেই…তবে লতিফকে একটু ফোন করে জেনে নিলে ভালো হতো না যে ও কখন ফিরবে? তাহলে তখন পর্যন্ত তুমি আমার কাছে থাকতে পারবে…”
“ওকে, করো…”
সুহা ফোন হাতে নিয়ে লতিফের নাম্বার ডায়াল করলো, দুষ্টমি করে লাউড স্পীকারে দিয়ে দিলো কবিরকে শুনানোর জন্যে, লতিফ সাথে সাথেই ধরলো, “বলো সুহা…”
“জানু, তুমি কখন ফিরবে?”
“কেন, জান? আমি তো এখনই চলে আসতে চাই…কিন্তু কখন বের হতে পারবো বলতে পারছি না, অন্তত আর ও ৩/৪ ঘণ্টা তো লাগবেই…”
“না, তাহলে তুমি আসার আগেই কবির চলে যেতো, সেই জন্যেই জানতে চাইছিলাম…”
“না, ওকে চলে যেতে মানা করে দাও…তোমরা যতক্ষণ ইচ্ছা থাকো এক সাথে, যা ইচ্ছা করো, আমি চলে আসলে ও কবির যেন চলে না যায়, আমি যদি আগে আসতে পারি, তাহলে দূর থেকে তোমাদেরকে দেখবো, তোমরা না থেমে তোমাদের কাজ চালিয়ে যেয়ো…আমি দরকার হলে নিচে অপেক্ষা করবো…বুঝতে পারছো, কি বলছি আমি?”-লতিফ কিছুটা জোরে জোরেই কথা বলছিলো। আর সব কথা কবির ও শুনতে পাচ্ছিলো একদম স্পষ্ট।
“ওকে জানু, আমি তোমাকে ভালবাসি জান…তুমি তাড়াতাড়ি চলে আসতে চেষ্টা করো, কেমন?”
“আসবো, কিন্তু আমি আসার কারনে তোমরা মোটেই তাড়াহুড়া করো না, ঠিক আছে?”
“ঠিক আছে জান, রাখি এখন…”
“রাখো, আর ভালো করে উপভোগ করো কবিরের মোটা বাড়াটাকে…”
সুহা ফোন কেটে দিলো। “ওয়াও…তোমরা দুজনেই খুব দুষ্ট সুহা…”-কবির একটা মুচকি হাসি দিয়ে বললো।
“তোমার বাড়াটা বের করে নাও, চল আমাদের হাতে অনেক সময় আছে। লতিফ চলে এলে ও আমাদের থামার কোন দরকার নেই, তুমি যতক্ষণ ইচ্ছা তোমার বন্ধ্রু স্ত্রীকে নিয়ে বিছানায় যা খুশি করতে পারো, দেখলে তো তোমার বন্ধুই অনুমতি দিয়ে দিলো…”-সুহা বললো।
“না, বাড়া বের করবো না, আজ এখান থেকে চলে যাওয়ার আগে আর আমি আমার বাড়ার চেহারা একবার ও দেখবো না…শক্ত থাকুক আর নরম হয়ে যাক, এটা তোমার গুদের ভিতরেই থাকবে।”
“আমার ওজন অনেক বেশি…পারবে না, তোমার কষ্ট হবে, কষ্ট করর কোন দরকার নেই তো। সব কষ্ট আমার গুদের ভিতরেই করো, ঠিক আছে?”
“না, তোমার এই নরম গুদের ভিতর থেকে এখন আমি বাড়া বের করতে পারবো না, তুমি আমার গলা জড়িয়ে ধরো, আর দু পা দিয়ে আমার কোমর জড়িয়ে ধরো, আমি ধীরে ধীরে একটু একটু করে নিয়ে যাবো তোমাকে কোলে করেই।”-এই বল সুহার দুই পাছার দাবনার নিচে দু হাত দিয়ে ওকে একটা হেঁচকা টানে কোলে তুলে নিলো, যদি ও কবিরের মুষল দণ্ডটা একইভাবে সুহার গুদের একদম গভিরেই প্রোথিত হয়ে রইলো। ধীরে ধীরে রান্নাঘর থেকে বের হয়ে ডাইনিং হয়ে সুহাকে নিয়ে সিঁড়ির কাছে চলে এলো কবির। সিঁড়ির একটি একটি করে ধাপ কবির উঠছে আর সুহার গুদের যেন আরও ভিতরে গিয়ে খোঁচা দিচ্ছে, গুদের ভিতরে নড়ছে কবিরের বাড়া। সেই খচার শিহরনে সুহার শরীরে যেন ছোট ছোট বিদ্যুতের ধাক্কা বয়ে যেতে লাগলো।
“দারুন লাগছে, একদম অন্যরকম…”-সুহা কোলে থেকেই কবিরের কানে কানে বললো। ধীরে ধীরে সিঁড়ির সব কটি ধাপ পেরিয়ে সুহাকে নিয়ে বেডরুমের ভিতরে বিছানার কিনারে নিয়ে এসে ওকে খুব ধীরে জোড় না খুলেই বিছানায় শুইয়ে দিলো। কবির নিজের শরীর ও একই সাথে বিছানার উপর এনে সুহার ফাঁক করা দু পায়ের মাঝে নিজেকে সেট করে নিলো। “ওয়াও, কবির, তোমার শরীরের দারুন শক্তি আছে তো! আমার বিশ্বাস হচ্ছে না, নিচ থেকে এখআন পর্যন্ত তুমি বাড়া আমার গুদে ঢুকিয়ে রেখেই আমাকে এভাবে বিছানায় নিয়ে এলে।”-সুহা কবিরের মাথা, ঘাড় আর পিঠে হাত বুলাতে বুলাতে বললো।
“এখন আমাকে মন ভরে তোমাকে চুদতে দাও…তোমার শরীর আমার কাছে একদম মেলে ধরো, তোমার গুদের সুখ নিতে দাও আমার বাড়াটাকে ভালো করে…”-কবির ওর বাড়া টেনে ঠাপ দিতে শুরু করলো ধীরে ধীরে। “ওকে, কবির, আমি এখন পুরোটাই তোমার…তোমার মনে ভরিয়ে নাও আমার গুদ চুদে।”-সুহা পা উপরের দিকে উঁচিয়ে ধরে ওর গুদে কবিরের বাড়ার জন্যে ছড়িয়ে দিলো।
দুজনের সময় বয়ে যেতে লাগলো একটু একটু করে, আর ওদের সেক্স যেন শেষই হতে চায় না, কবির এর মাঝে দুবার সুহার গুদে মাল ফেলেছে, আর আমাদের সুহা যে কতবার গুদের রাগ মোচন করেছে, সেটা নাই বা বললাম। ঘণ্টার পর ঘণ্টা চলে যেতে লাগলো, কবির কখন ও সুহাকে নিজের উপরে তুলে দিয়ে, কখনও নিজে ওর উপর উঠে চুদে যেতে লাগলো। রাগ মোচনের তীব্র সুখ দুজনের শরীরকে এমনভাবে বুঁদ করে রাখলো যে, সময়ের হিসাব, বা ক্ষিধের কোন হিসাব ওদের মাঝে একবারের জন্যে ও এলো না। এই মুহূর্তে সুহা কবিরের কিছুটা নরম হয়ে যাওয়া বাড়াকে চুষে পরিষ্কার করার পাশাপাশি ওটাকে আবার ও দাড় করানোর জন্যে কাজ করছিলো, কবিরকে চিত করে শুইয়ে দিয়ে কবিরের দুই পা আকাশের দিকে উঁচিয়ে ধরে বাড়া চুষে পরিষ্কার করার পর সুহা মনোযোগ দিলো কবিরের বিচি জোড়ার প্রতি। সুহা যে এভাবে জিভ দিয়ে ওর বিচি চেটে চুষে ওকে উত্তেজিত করতে লেগে যাবে, সেটা কবির ভাবতেই পারে নি। বিচির থলি ও মাঝের খাঁজটাতে সুহা গরম জিভের স্পর্শ পেয়ে কবির সুখে গুঙ্গিয়ে উঠলো। সুহাকে এভাবে নোংরা মেয়েদের মত বিচি চুষতে দেখে কবির খুব উত্তেজিত হয়ে গেলো, ওর বাড়া শক্ত হয়ে টং হয়ে দাঁড়িয়ে রইলো। তবে সুহাকে কবির এই কাজ বেশিক্ষণ করতে দিলো না, ওকে চিত করে শুইয়ে দিয়ে ওর শরীরের উপর নিজের শরীর আবার ও উঠিয়ে দিলো কবির।
সেই মুহূর্তেই বেশ সন্তর্পণে লতিফ ওর হাতের চাবি ঢুকালো ওর বাসার প্রধান দরজার কি হোলে। দরজা খুলে কারো কোন সাড়া শব্দ না পেয়ে ও হাতের ব্যাগ রেখে চুপি পায়ে দোতলায় উঠে গেলো। সেখানে তখন সুহার গুদকে তুলধুনা করছে কবির ওর বিশাল বড় পুরুষাঙ্গটি দিয়ে। সুহা চোখে কোনা দিয়ে দেখলো লতিফকে কিন্তু মুখ কিছু বললো না, সে ভাবলো লতিফ হয়ত রুমে ঢুকবে, কিন্তু সুহার দিকে তাকিয়ে ওকে আশ্বস্ত করার ভঙ্গীতে হাত উঁচিয়ে লতিফ ওখান থেকে সড়ে গেলো। কবির জানতে ও পারলো না কখন লতিফ ঘরে ঢুকে ওকে দেখে গেলো।
লতিফ নিচে বসে টিভি ছেড়ে দেখতে দকেহতে বিয়ার পান করছিলো, আর কবির এবার ও প্রায় ৪০ মিনিট ধরে বিভিন্ন আসনে সুহাকে চুদে ওর গুদে মাল ফেললো তৃতীয়বারের মত। মাল ফেলার পর সুহার বুকে উপর থাকা অবস্থাতেই কবির ওর নিজের মাথা সুহার মাথার পাশে রেখে বিশ্রাম নিতে লাগলো বেশ কয়েক মিনিট ধরে। ধীরে ধীরে কবির ওর বাড়া বের করে নিলো সুহার গুদের ভিতর থেকে। সুহার গুদ হা হয়ে আছে, আর গুদের চেরা দিয়ে কবিরের সাদা থকথকে ফ্যাদা উপচে গড়িয়ে পড়তে লাগলো।
“অনেক রাত হয়ে গেছে, লতিফ হয়ত চলে আসবে এখনই। আমার চলে যাওয়া উচিত, সুহা।”
“লতিফ চলে এসেছে প্রায় ১ ঘণ্টার মত হয়ে গেছে, সোনা। আর ও জানে আমরা কি করছি, কাজেই ভয়ের কিছু নেই”
“লতিফ চলে এসেছে? কখন? ও কি এখানে এসেছিলো?”
“হ্যাঁ, তুমি তখন মাত্র আমার বুকের উপর উঠলে, তখনই ও আসলো, দরজার কাছে এসে দাঁড়িয়ে আমাদেরকে একটু দেখে নিচে চলে গেছে। আমার মনে হয় ও নিচে টিভি দেখছে।”
“ওহঃ খোদা! তুমি আমাকে বললে না কেন?”
“আরে, তুমি এমন করছো কেন? ও দেখে গেছে আমরা কি করছিলাম, তুমি আমাকে আরেকবার না চুদে আজ এই বাসা থেকে বের হতে পারবে না সোনা…একটু রেস্ট নাও, তারপর এখানেই ডিনার করে আমাকে আরেকবার চুদে তারপর তুমি যাবে…”
“ওহঃ খোদা! তুমি ও কি মলির মত নির্লজ্জ হয়ে গেলে সুহা। লতিফ বাসায় আছে জেনে আমি কিভাবে তোমার সাথে আরেকবার সেক্স করবো। আর আজ আমি ক্লান্ত হয়ে গেছি তো…”
“না, না, সে হবে না, তুমি এখনই আমাকে আরেকবার চুদতে পারো, বা নিচে গিয়ে লতিফের সাথে গল্প করতে পারো, পড়ে ডিনার শেষ করে আমাকে আরেকবার চুদে ত্রপর এখান থেকে যাবে। ক্লান্তির কথা বলে তুমি পার পাবে না মোটেই মিস্টার কবির। এই বাঘিনীকে আরেকবার না চুদলে, আমি তোমাকে আজ এখান থেকে যেতে দিবো না। কোন যুক্তি শুনতে চাই না আমি…”-সুহা বেশ সিরিয়াস ভঙ্গীতে বললো।
কবির বুঝতে পারলো সুহাকে কোন যুক্তি দেখায়ে লাভ নেই। কিন্তু লতিফের সাথে নিচে বসে কথা বলে চলে না গিয়ে ডিনার করে, সুহাকে কি লতিফের সামনেই ওকে চুদতে হবে আবার? কথাটা জানতে চাইলো কবির। সুহা বললো, “চিন্তা করো না, সে ব্যবস্থা আমি করবো, সেটা নিয়ে তোমাকে চিন্তা করতে হবে না, তুমি এখন নিচে গিয়ে ওর সাথে কথা বলো।”
কবির উঠে বাথরুমে গিয়ে পরিষ্কার হয়ে এসে কাপড় পড়ে নিলো, তারপর বাধ্য ছেলের মত সিঁড়ি বেয়ে নিচের দিকে নেমে গেলো।
“হাই, লতিফ…কখন আসলে তুমি?”-কবির কিছুটা লজ্জিত মুখে জানতে চাইলো।
“প্রায় ঘণ্টাখানেক আগে, তুমি তখন সুহাকে চুদছিলে…কি অবস্থা? কেমন লাগলো সুহাকে?”-লতিফ কোন রাখঢাক না করেই বললো।
কবির এসে ওর সাথে হাত মিলিয়ে ওর পাশে বসলো। “সুহা একটা স্বর্গ লতিফ, তুমি নিজেই জানো কি না, সুহার মত অসাধারন মেয়ে এই পৃথিবীতে খুব কম আছে, ওর শরীর, ওর মাই, ওর উওচ্চতা, ওর গায়ের রঙ, ওর দুই পায়ের ফাঁকের মধুকুঞ্জ, সব কিছুরই কোন তুলনাই নেই। আর ওর সবচেয়ে বড় সম্পদ হলো ওর অঙ্গভঙ্গি বা ওর মনভঙ্গি। আমি সারা দিন রাত কাটিয়ে দিতে পারবো সুহা শরীর স্পর্শ করে করে, তারপর ও পূর্ণ তৃপ্তি কখনওই পাওয়া যাবে না। ও তোমার অনেক বড় সম্পদ বন্ধু…তুমি খুব ভাগ্যবান বন্ধু…” কবির বন্ধুর কাঁধে হাত রেখে বললো।
“আমি জানি, বন্ধু…একজন পুরুষ মানুষের যা চাওয়া থাকতে পারে একজন নারীর কাছে সুহা সেই সব কিছুরই একটা দুর্দান্ত প্যাকেজ। সে তোমার বাড়াকে ও খুব পছন্দ করেছে, সেটা নিশ্চয় ও বলেছে তোমাকে! তাই না?”
“আহঃ…মনে হয় বন্ধু…সেটা হয়ত আমার বাড়ার আকার আকৃতির কারনেই হয়ত, কিন্তু রাগ করো না, দোস্ত, ও তোমাকে ও খুব ভালোবাসে আর আমি জানি তুমি ও ওকে কতখানি ভালোবাসো। নাহলে ওকে অধিকার করার একটা চেষ্টা আমি অবশ্যই করতাম, যদি সে তোমার সম্পদ না হতো…”
“কবির, আমি রাগ করি নি মোটেই…আর তোমাকে নিজের পায়ে দাড় করিয়ে দিতে সুহাকে ধার দিতে আমার কোনই আপত্তি ছিলো না কখনও…আমি তোমাকে আমার সবচেয়ে কাছে বন্ধু বলেই মনে করি সব সময়…কিন্তু তোমার নিজের জন্যেই একজন নারী খুঁজে নেয়ার সময় হয়েছে এখন, মলিকে ভুলে নতুন করে সব শুরু করো…সুয়াহকে সব সময়ের জন্যে আমি তোমাকে এভাবে ধার দিতে পারবো বলে মনে হয় না”
“না, বন্ধু, না চাইতেই, তুমি আর সুহা আমার জন্যে যা করেছো, এর চেয়ে বেশি আমি তোমাদের কাছে কিভাবে দাবি করবো? আর আমার নিজের রমনির ব্যাপারে বলতে হয় যে, আমি চেষ্টা করছি, একজন সম্ভাব্য প্রার্থী ও খুঁজে পাওয়া গেছে মনে হচ্ছে, সামনে শনিবারে জিমে তোমার সাথে এটা নিয়ে কথা বলবো…”
“তাহলে শনিবারে তোমার সাথে দেখা হচ্ছে”-এই বলে হ্যান্ডসেকের জন্যে হাত বাড়িয়ে দিয়ে লতিফ উঠে দাঁড়িয়ে গেলো, সে মনে করলো কবির হয়ত এখন চলে যাবে। কবির ও উঠে দাঁড়িয়ে হাত মিলিয়ে বললো, “স্যরি, বন্ধু, আমি চলে যেতেই চেয়েছিলাম, কিন্তু সুহা আমাকে বলেছে যে, ডিনার না করে যেন, আমি কোনভাবেই এই বাসা থেকে বের না হই…আসলে আমি তোমাদের দুজনের মাঝে কাঁটা হয়ে থাকতে চাই নি…কিন্তু সুহা খুব জোর করে বলে দিয়েছে…আমি কি করবো, বুঝতে পারছি না…”
লতিফ হেসে বললো, “সুহা যদি বলে থাকে, তাহলে ওর আদেশ না মেনে তো উপায় নেই, তুমি বসো, কিন্তু আমাকে একবার উপরে যেতে হবে এখনই…তুমি বসো, আমি বেশি সময় নিবো না…”-বলে একটা চোখ টিপ দিয়ে দোতলায় নিজের বেডরুমের দিকে চললো।
কবির ফ্রিজ থেমে একটা বিয়ার এনে সোফায় বসে চুমুক দিতে দিতে টিভি দেখতে লাগলো। লতিফ উপরে গিয়েই আগে দরজা বন্ধ করে দিলো।
সুহা একিভাবে বিছানায় শুয়ে আছে পা মেলে রেখে, সে জানে লতিফ খুব দ্রুতই উপরে আসবে আর ওকে চুদতে চাইবে। কবিরের মোটা বাড়া ওর গুদ যতই ব্যথা করে দিক না কেন, আজ সে নিজের স্বামীকে বঞ্চিত করতে মোটেই চাইলো না। “হাই, জানু…”-সুহা ফিসফিস করে বললো।
“হাই, সুহা, কি খবর? কবিরকে তুমি ডিনার করে যেতে বলেছো?”
“হ্যাঁ, আসো জান, আমি তোমার জন্যেই বিছানায় অপেক্ষা করছি…আমি জানি তুমি খুব উত্তেজিত থাকবে…”-সুহা ওর দুই হাত মেলে ওর স্বামীকে আহবান করলো ওর বুকে আসার জন্যে। দ্রুত হাতে লতিফ ওর পড়নের কাপড় খুলে নেংটো হয়ে বিছানায় সুহার দু পায়ের ফাঁকে বসে গেলো। ভেজা স্যাঁতস্যাঁতে গুদে মুখে নিজের বাড়া সেট করে এক ধাক্কায় পুরো বাড়া ভরে দিলো সুহার গুদে। একটু বিস্রমা নেয়ার পরেই আবার গুদে একটা বাড়া ঢুকায় সুখে আহঃ বলে একটা শব্দ করে উঠলো সুহা। দু হাত দিয়ে লতিফকে নিজের বুকে টেনে নিলো।
“তারপর, কেমন লাগলো কবিরের বাড়া?”-লতিফ জানতে চাইলো।
“ওহঃ লতিফ…তুমি তো জানোই, কবিরের কাছে কি অস্ত্র আছে, সেই অস্ত্রের সামনে আমি যে কিভাবে আত্মসমর্পণ করি, সেটা তো তুমি নিজের চোখেই দেখেছো অনেকবারই… আর কবির নিজে ও খুবই সহানুভূতিশীল প্রেমিক পুরুষ, ঠিক তোমার মতই। ওর সাথে সময় যে কিভাবে কেটে যায়, সেটা বুঝতে ও পারি না।”-সুহা গুদ ঠেলে দিতে লাগলো ওর স্বামীর দিকে। লতিফ বেশ জোরে জোরে সুহার কিছুটা ঢিলে গুদে ওর শক্ত ঠাঠানো বাড়াকে গেঁথে দিতে লাগলো। সুহা বুঝতে পারলো যে লতিফ দ্রুত মাল ফেলতে চাইছে। ওর নিজের ও কোন আপত্তি নেই এই ব্যাপারে। “ওকে ডিনার করতে বললে যে, কোন নতুন প্ল্যান আছে কি?”-লতিফ জানতে চাইলো।
“আছে…ওর বাড়া আরেকবার গুদে নিয়ে তারপর ওকে যেতে দিবো”
“ওহঃ খোদা। আমি বাসায় থাকা অবস্থাতে ও তুমি ওর কাছে চোদা খেতে চাইছো?”-লতিফ কিছুটা অবাক হলো।
“হ্যাঁ, একটু আগে ও তো ও যখন আমাকে চুদছিলো, তখন ও তুমি ঘরেই ছিলে, তাহলে সমস্যা কি? খাওয়ার পরে, তুমি প্লেট ধুয়ে ফেলো, ওই সময়ে আমরা ছোট এক রাউণ্ড সেক্স করে নিবো, ঠিক আছে, বেশি সময় নিবো না, এই ধরো ১০ মিনিট, এর পরেই ওকে বের করে দিবো বাসা থেকে, এর পরে তোমার আর আমার জন্যে তো সারা রাত পড়েই আছে।”-সুহার দুষ্ট বুদ্ধি শুনে লতিফ আরও জোরে জোরে কোমর চালাতে লাগলো, বেশিক্ষণ লাগলো না ওদের যুগল যৌন ক্রিয়ার পরিসমাপ্তি ঘটতে। সেক্সের পরে লতিফ ফ্রেস হয়ে নিচে নেমে গেলো বন্ধূকে সঙ্গ দিতে। আর এদিকে সুহা উঠে ফ্রেস হয়ে নিচে নেমে সোজা রান্নাঘরে চলে গেলো সবার জন্যে ডিনারের ব্যবস্থা করতে করতে।
একটু পরে সুহা লিভিংরুমে এসে ওদের দুজনকে কথা বলতে দেখে ওদেরকে এক প্লেট স্ন্যাক্স দিয়ে গেলো, আর বলে গেলো, “ডিনার রেডি হতে আরও ১ ঘণ্টা সময় লাগবে, কোন অসুবিধা নেই তো?” ওরা দুজন ওদের কোন আপত্তি নেই জানিয়ে দেয়ার পরে সুহা রান্নাঘরের দিকে চলে গেলো। লতিফ আর কবির হালকা নাস্তা খেতে নিচু স্বরে কথা বলতে লাগলো।
“বন্ধু, তোমাকে আর সুহাকে আমি কি বলে কৃতজ্ঞতা জানাবো? তোমরা দুজনে আমার জন্যে যা করেছো, সেটা কখনও কেউ কোন বন্ধুর জন্যে করেছে কি না, আমার সন্দেহ আছে…”-কবির বললো।
“ওকে বন্ধু…বন্ধুর জন্যেই তো বন্ধু এমন করে, তাই না?”
“আমি জানি না লতিফ, আমি নিজে তোমার জায়গায় থাকলে তোমার জন্যে এই কাজটা করতে পারতাম কি না!”
“আচ্ছা, ওসব বাদ দাও, তোমার সামাজিক জীবন কেমন চলছে, সেটা বলো? কোন মেয়ের সাথে পরিচয় হয়েছে বলছিলে যেন?”
“হ্যাঁ, মেয়েটির নাম প্রিয়া। আমার কে বন্ধুরক কাজিন। বয়স এখনও বেশ কম, আমার চেয়ে ও ৩/৪ বছরের ছোট হবে। বেশ সুন্দরীই বলা যায়, তবে সুহার ধারে কাছে না মোটেই। মলির পর এখন কোন মেয়ের প্রতি পূর্ণ বিশ্বাস না এলে তাকে বিয়ে করা আমার পক্ষে সম্ভব না। তাই একটু সময় নিতে চাইছি আমি, কয়েকটা দিন ওর সাথে মিশে ওকে বুঝার চেষ্টা করি, তারপর বিয়ের সিদ্ধান্ত নেয়া যাবে। কিন্তু সেই কটা দিন আমার কিভাবে কাটবে সেই চিন্তাই করছি…আসলে সত্যি বলতে বন্ধু, তুমি আর সুহা অলরেডি আমার জন্যে এতো কিছু করে ফেলেছো যে, তোমার কাছে আর কিছু দাবি করা আমার পক্ষে সম্ভব না…তোমাদের সাথে আমার বন্ধুত্তের পুরো ফায়দা আমি একাই দখল করে ফেলেছি, তাই আমি তোমাদের প্রতি কৃতজ্ঞ…”
কবির কি বলতে চায় সেটা লতিফ ভালো করেই বুঝতে পারছে, ওর বিয়ের আগ পর্যন্ত সে সুহার সাথে এই ধরনের সম্পর্ক রাখতে চায় যদি লতিফ আপত্তি না করে, সেটাই সে বুঝাতে চাইছে। লতিফ বুঝতে পারলে ও এটা নিয়ে ওকে কোন উত্তর ওই মুহূর্তে দিলো না। ওর নিজের ও চিন্তা করার জন্যে কিছুটা সময় দরকার।
“প্রিয়ার সাথে তোমার নতুন সম্পর্কের জন্যে শুভকামনা রইলো আমার আর সুহার পক্ষ থেকে”-লতিফ শুধু এই টুকু বললো।
ডিনারের সময় সুহাকে রানীর মত মাঝে বসিয়ে লতিফ আর কবির ওর দুপাশে বসে ডিনার খেতে শুরু করলো। খেতে খেতে হালকা কথাবার্তা চলছিলো ওদের মাঝে, যদি ও সেক্স নিয়ে কোন কথা কেউই উঠালো না। খাওয়া শেষের পরে সুহা ওর স্বামীর দিকে ইঙ্গিত দিলো আর লতিফকে রান্নাঘরের কাজ গুছাতে দিয়ে কবিরের হাত ধরে ওকে টেনে নিয়ে সোজা উপরে বেডরুমে চলে গেলো। কবির খুব লজ্জা পাচ্ছিলো লতিফের সামনেই ওর স্ত্রীকে নিয়ে ওর বেডরুমে দিকে যেতে।
সুহা বেডরুমে নিয়েই নিজের কাপড় খুলে কবিরের মোটা বাড়াটাকে মুখে ঢুকিয়ে চুষতে শুরু করলো। সুহার আগ্রহ দেখে কবিরের উত্তেজনা জাগতে সময় লাগলো না, কিন্তু কবিরের বাড়াকে পুরো প্রস্তুত হতে ও সময় দিলো না সুহা, কবিরকে বিছানার কিনারে বসিয়ে সুহা ওর কোলে চড়ে বসলো, গুদে ওর মূষকো বাড়াটাকে ঢুকিয়ে কবিরের গলা ধরে ওর বুকের সাথে নিজের বুক মিশিয়ে কবিরের কোলে উঠানামা করতে শুরু করলো। “আহঃ, উহঃ”-গোঙানির সাথে কবিরের বাড়া সুহার গুদে ঢুকার পড়েই প্রচণ্ড রকম শক্ত হয়ে গিয়েছিলো, মাঝের কিছুটা সময় বিশ্রামের কারনে কবির এখন পূর্ণ শারীরিক সক্ষমতায় পৌঁছে গিয়েছিলো, সুহাকে ওর মনের মত করে তলঠাপ দিয়ে সুহার গুদের গভীরে ওর বাড়াকে গেঁথে দিতে লাগলো কবির। একটু পরেই পালটি খেয়ে সুহাকে বিছানায় ফেলে দিয়ে ওর উপর চড়ে বসলো কবির। দুবার সুহার গুদের রাগ মোচন করিয়ে নিয়ে নিজের বিচির শেষ মালটুকু ঢেলে দিলো কবির। এরপরে সুহাকে চুমু দিয়ে ওর শরীরের উপর থেকে উঠে আজকের জন্যে বিদায় নিলো, তবে যাওয়ার আগে সুহা ওকে বলে দিলো যে, “তোমার বাড়াকে কিন্তু আমার মাঝে মাঝেই চাই, সেটা মনে রেখো”-কবির স্মিত হাসি দিয়ে ওকে আশ্বস্ত করে কাপড় পরে নিচে নেমে লতিফের সাথে হাত মিলিয়ে শনিবারে জিমে দেখা হবে কথা দিয়ে বেড়িয়ে গেলো।
লতিফ দরজা বন্ধ করে সোজা বেডরুমে শায়িত ওর নগ্ন স্ত্রীর কাছে চলে এলো। বিশৃঙ্খলিত বিছানার উপর এলোমেলো ভঙ্গীতে সুহাকে শুয়ে থাকতে দেখে লতিফের ওর জন্যে মায়া, ভালোবাসা, আদর, সোহাগ যেন উথলে পড়তে লাগলো। সুহাকে বুকে নিয়ে আদর আর চুমুয় চুমুয় ভরিয়ে দিতে লাগলো লতিফ। “কি ব্যাপার, আজ যে এতো আদর উথলে পড়ছে আমার জানের!”-সুহা একটু টিজ করতে চাইলো।
“ওহঃ জান, তুমি আজ সারা বিকেল সন্ধ্যা কবিরের সাথে কি কি করেছো, সব কিছু খুঁটিনাটি আমাকে বিস্তৃত করে বলো, আমি শুনার জন্যে আর অপেক্ষা করতে পারছি না…”
“ঠিক আছে, বলছি…কিন্তু তুমি কি পাশে বসেই শুনবে নাকি আমার শরীরের কোন একটা ফুঁটায় তোমার শক্ত বাড়াটা ঢুকিয়ে তারপর শুনবে…”-সুহা ওর শরীরের নিচের দিকে ইঙ্গিত করে বললো।
“হ্যাঁ, তোমার পোঁদের ফুঁটাটা আমার চাই, আজ সারা দিন তোমার গুদে অনেক কিছু ঢুকেছে, কিন্তু পোঁদে কিছুই ঢুকে নাই, তাই না?”-এই বলে সুহার পোঁদের কাছে মুখ নিয়ে গেলো লতিফ, সুহার পোঁদের ফুঁটা চেটে চুষে নিজের বাড়া জন্যে প্রস্তুত করে পোঁদ মারতে শুরু করলো সুহার, আর পোঁদে স্বামীর বাড়া নিয়ে আজ বিকাল ও রাতের ব্যভিচারের ছোট ছোট কথা শুনাতে লাগলো সুহা। পোঁদ চোদা খেতে খেতে স্বামীর সাথে ওর যৌন সুখের প্রতিটি মুহূর্তকে শুনাতে শুনাতে কেমন যেন এক অজানা সুখের শিহরন শরীরে অনুভব করছিলো সুহা। দীর্ঘ রমন শেষে ক্লান্ত দুজন বিছানায় গাঁ এলিয়ে ঘুমের দেশে হারিয়ে গেলো।
সুহা মনে মনে ভয় পাচ্ছিলো যে কবির কি এখন প্রতিদিনই ওর কাছে আসা শুরু করে নাকি, কিন্তু যদি ও সে কবিরকে নিজে থেকেই বলে দিয়েছিলো যে ওর বাড়াকে সুহার আরও চাই, কিন্তু তারপর ও কবির নিজে থেকে ওর দিকে আর এগিয়ে না আসায় সুহা যেন কিছুটা নিশ্চিন্ত ছিলো। যদি ও এর পরের কয়েকদিন সুহার আর লতিফ পাগলের মত দিন রাত গুদ আর পোঁদ চোদাচুদি করেই যাচ্ছিলো কিন্তু কবিরের কথা ওদের দুজনের কেউই মুখে উল্লেখ করলো না।
লতিফ মনে মনে চিন্তা করছে সুহার সাথে কবিরের সম্পর্ক নিয়ে। কবির যে ওদের দুজনেরই সবচেয়ে কাছের বন্ধু, ওকে দিয়ে ওদের কোন প্রকার ক্ষতি হতে পারে না, এটা নিয়ে লতিফের মনে কোন সন্দেহ নেই। কবিরের মোটা বাড়া আর কঠিন লাগাতার চোদনে সুহা যেই সুখ পাচ্ছে সেটার ও কোন তুলনা নেই, সেটা ও লতিফ জানে, লতিফ এও ভালো করেই জানে যে, সে যতই সেক্সের বেলায় বড় বাড়া ছোট বাড়া, কম সময়, বেশি সময় এইসব নিয়ে তেমন বেশি চিন্তা করে না যদি ও সুহাকে এই কয়েকবার কবিরের সাথে দেখার পর সে বুঝতে পারছে, আসলেই সাইজ বা ক্ষমতা একটা বড় ব্যাপার, অন্তত মেয়েদের কাছে। সুহা যখন কবিরের সাথে সেক্স করে তখন সে যেভাবে উত্তেজিত থাকে, বা ওর রাগ মোচন যত তীব্র হয়, সেটা ওর সাথে কোনদিনই হবে না। হ্যাঁ, সুহা ওকে মনপ্রান দিয়ে ভালোবাসে। সে ও সুহাকে নিজের জীবন দিয়ে ভালবাসে, সুহার সুখের জন্যে সে যে কোন কিছু করতে পারে, কিন্তু সেদিন কবিরের সাথে সব কিছু জানাজানি হয়ে যাওয়ার পরে এখন পর্যন্ত সুহার সাথে কবিরকে নিয়ে ওর কোন কথা হয় নি, যদি ও প্রতিবার ওর সাথে সেক্স করার সময় সুহা যে মনে মনে কবিরের সাথে ওর সেক্সের স্মৃতি রোমন্থন করে, সেটা ওর বন্ধ চোখ আর মুখে অভিব্যাক্তি দেখে সে ভালোই বুঝতে পারে। কবির ওদের খুব বিশ্বস্ত বন্ধু, তাই ওর হাতে সুহাকে ছেড়ে দেয়া লতিফ মোটেই অনিরাপদ মনে করে নি। কিন্তু কবির হয়ত খুব শীঘ্রই অন্য একটা মেয়ের সাথে জীবন জড়িয়ে ফেলতে যাচ্ছে, সে ক্ষেত্রে সুহার কাছে কবির হয়ত কিছুদিন পরেই অস্পৃশ্য হয়ে যাবে। কবির নিজে ও হয়ত চাইবে না বিয়ের পর সুহার সাথে এই রকম কোন সম্পর্ক করতে। আর লতিফ আর সুহার ও উচিত হবে না কবিরের বিবাহিত নির্বিঘ্ন জীবনে কোন রকম বেফাঁস কোন কথা বা কাজ করা। তাহলে সুহার যৌন তৃপ্তির কি হবে? সুহা যদি এই রকম বিশ্বস্ত কোন বন্ধুর সাথে এই রকম কোন সম্পর্কে জড়াতে না পারে তাহলে সুহা হয়ত ওর কাছে কোনদিন অভিযোগ করবে না ওর যৌন তৃপ্তি নিয়ে, কিন্তু লতিফ নিশ্চিত জানে যে, সুহার শরীর এই রকম কিছু চায়। আর লতিফ নিজে কি চায়? নিজের স্ত্রীকে বন্ধুর হাতে তুলে দিয়ে ওদের দুজনকে যৌন সুখ পেতে দেখে লতিফ নিজে যে ওর মনের এক বিকৃত চরম আনন্দ পেয়ে যাচ্ছিলো, সেটা ও তো শেষ হয়ে যাবে। আর সুহাকে ওর প্রাপ্য যৌন তৃপ্তি ওর প্রয়োজন মাফিক দিতে না পারলে লতিফের নিজের কাছে ও যে সে অপরাধী হয়ে যাবে, সেই অপরাধবোধ নিয়ে সে কিভাবে সুহার সাথে সংসার জীবন কাটাবে? নানা রকম প্রশ্ন ওর মাথায় ঘুরতে লাগলো। লতিফ বুঝতে পারলো সুহার সাথে এটা নিয়ে ওর খোলাখুলি কথা বলা উচিত। সুহার মত জানতে হবে, তারপর কি করা যায়, সেটা চিন্তা করতে হবে। আর কবির যদি বিয়ের পর সুহার সাথে সম্পর্ক রাখতে না চায়, তাহলে ওকে জোর করা উচিত হবে না। সেক্ষেত্রে সুহার জন্যে বিকল্প কোন বিশ্বস্ত লোক কিভাবে ব্যবস্থা করা যায়, সেটা নিয়ে ও চিন্তা করতে হবে, যদি সুহা কবিরের মত অন্য কোন লোকের সাথে সম্পর্ক রাখতে চায়।
লতিফ এইসব ভাবনাগুলি ভাবছিলো ওর অফিস রুমের চেয়ারে বসে, দুপুর ২ টা বাজে, এখন লাঞ্চের সময়, ওর কেবিনে যদি ও সে একাই বসে, তারপর ও এই লাঞ্চ সময়ে ওর কেবিনে খুব একটা লোকজন আসে না। লতিফ ওর লাঞ্চ সেরে, চেয়ারটা একটু পিছনে নিয়ে বসে বসে এইসব কথা নাড়াচাড়া করছিলো। হঠাৎই এই অফিসে ওর সবচেয়ে কাছের বন্ধু, যে কিনা ওর কিছুটা সিনিয়র, বয়সে ও এই কোম্পানিতে ওর পদমর্যাদার দিক থেকে ও, কাদের দরজা নক করে ভিতরে এলো।
“কি খবর কাদের ভাই, কেমন আছেন? আপনি না ট্যুরে থাকার কথা?”-লতিফ উঠে দাঁড়িয়ে হাত মিলালো।
“ছিলাম তো, আজ সকালেই আসলাম, একটু বিশ্রাম নিবো, কিন্তু তার আগেই বস ডেকে পাঠালো একটা বিশেষ কাজে। তাই অফিসে চলে এলাম…”-কাদের চেয়ারে বসতে বসতে বললো
দুজনের মাঝে অফিসের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হলো, যদি ও দুজনের ডিপার্টমেন্ট সম্পূর্ণ ভিন্ন, তারপর ও এই অফিসে লতিফ একমাত্র উনার সাথেই যে কোন কথা শেয়ার করতে পারে। যদি ও কাদের ছাড়া ও আরও বেশ কয়েকজন বেশ ঘনিষ্ঠ বন্ধু আছে লতিফের এই অফিসে, কিন্তু কাদেরের মত বন্ধুবতসল লোক কিন্তু আর একজন ও নেই। এটা সেটা বিভিন্ন ব্যাপার নিয়ে ওদের দুজনের মাঝে বেশ কিছু কথা হলো।
“ভাবি কেমন আছে? আর আপনার ছেলে?”-লতিফ জানতে চাইলো।
“তোমার ভাবি বেশি ভালো না, তুমি তো জানো, তোমার ভাবি কনসিভ করেছে, আজ প্রায় ৬ মাস হতে চলল…ওর শরীরটা ও প্রায় মাসখানেক আগে থেকেই বেশ খারাপ…ছেলে ভালো আছে…”
“খারাপ মানে কি? বলা যাবে?”
“হ্যাঁ, বলা যাবে। তুমি তো আমার ভাইয়ের মতই, তাই তোমার কাছে আর কি লুকাবো…ছেলের বয়স ৬ বছর হয়ে গেছে দেখে ভাবলাম এবার দ্বিতীয় বাচ্চাটা নেয়া যায়। তোমার ভাবি ও প্রেগন্যান্ট হতে সময় নিলো না, কিন্তু প্রেগন্যান্ট হবার দু মাস পরে থেকেই তোমার ভাবীর যৌনাঙ্গে ব্যথা, ডাক্তারের কাছে নিয়ে গেলাম, অনেক পরীক্ষা নিরিক্ষা চললো, কিন্তু ওর ব্যথা কমছে না মোটেই, পরে অন্য এক ডাক্তারের কাছে যাওয়ার পর জানা গেলো যে ওর যৌনাঙ্গে ছোট একটা টিউমার ধরা পড়েছে, তবে আশার কথা, তেমন ক্ষতিকর টাইপের টিউমার না, অপারেশন করলেই ঠিক হয়ে যাবে, কিন্তু এই মুহূর্তে কোন রকম অপারেশন করা যাবে না, বাচ্চা ডেলিভারি হওয়ার সময়েই ওই অপারেশন করে ফেলতে হবে। তাই ডেলিভারির আগে কোনভাবেই ব্যথা কমানো যাবে না, তাই এই পুরো সময় সেক্স ও করা যাবে না। এখন বুঝো, আমার অবস্থা, প্রায় ৪ মাস হতে চললো, কোন সেক্স করতে পারছি না, আর সামনে আরও ৫ মাসের মত সময় আছে, যদি ও ডাক্তার বলেছে অপারেসনের পরে সেক্স করতে কোন সমস্যা হবে না, কিন্তু তোমার ভাবীর সাথে সাথে তো আমার অবস্থা ও খারাপ…মাস্তারবেট করে করে আর কতদিন থাকা যায়!”
“আচ্ছা, তার মানে ভাবীর অসুখ হলো উনার শরীর নিয়ে, আর আপনার সমস্যা হলো লাঠি নিয়ে। লাঠি কোথাও ঢুকানোর জায়গা পাচ্ছেন না, তাই না?”-লতিফ সহাস্যে জানতে চাইলো।
“আরে মিয়া, হাইসো না, আমার অবস্থায় না পড়লে বুঝবা না, এতদিন সেক্স ছাড়া থাকলে কেমন লাগে? তোমার তো ঘরে সুন্দরী স্ত্রী, বাচ্চা-কাচ্ছা এখন ও হয় নাই, তাই আমার সমস্যা তুমি বুঝবা না…”
“বেশি সমস্যা হলে মাগী ভাড়া করে কাজ সেরে নেন!”-লতিফ হাঁসতে হাঁসতে পরামর্শ দিলো।
“ধুর মিয়া! এই বয়সে মাগী পাড়ায় গিয়ে নিজে মান ঈজ্জত যা আছে সব শেষ করি, না? পাগল হইছো? এই বয়সে মাগী চুদে শরীরে রোগ বালাই বাধাই, তাই না?”-কাদের একটু গোমড়া মুখে বললো।
“তাহলে আর কি করবেন, ছোট বেলার সেই হ্যান্ডেল মারার যেই অভ্যাস ছিলো, সেটাই প্র্যাকটিস করে যান…আর কি করবেন?”
“হ্যাঁ, সেটাই তো করতেছি…”
এরপরে ওদের কথা আবার অন্যদিকে ঘুরে গেলো, আরও বেশ কিছুক্ষণ কথা বলে কাদের বিদায় নিলো।
এর একদিন পর শনিবারে সকালে সুহাকে চুমু দিয়ে লতিফ জিমী চলে গেলো, সেখানে কবিরের সাথে দেখা, দুজনে মিলে এটা সেটা কথা বলতে বলতে ব্যায়াম করতে লাগলো।
“তারপর, তোমার প্রিয়ার খবর কি? সম্পর্ক কিছুটা আগাতে পারলে?”-লতিফ জানতে চাইলো।
“প্রিয়া বেশ ভালো স্মার্ট মেয়ে, ফিগার ও ভালো, সম্পর্ক বেশ কিছুটা এগিয়ে গেছে, দুদিন পরে ও আমাকে ওদের বাসায় দাওয়াত দিয়েছে।”
“ওয়াও…ওদের বাসায়! তাহলে ঐদিনই প্রিয়াকে কাবু করে ফেলতে পারবে আমার মনে হয়, ওর সাথে শারীরিক কোন সম্পর্ক কি হয়েছে?”
“এই শুধু, হাত ধরা আর চুমু, এই টুকুই…মেয়েদের সাথে ঘনিষ্ঠ হতে আমার অনেক সময় লাগে, আমার খুব অস্বস্তি হয়। যদি দুদিন পরে ওদের বাসায় কোন সুযোগ পাওয়া যায় তাহলে আরেকটু এগুনোর চিন্তা আছে।”
“প্রিয়া এই মুহূর্তে তোমার বন্ধুর মতই, ওর সাথে যৌন সম্পর্কের ব্যাপারে তুমি লজ্জা পাচ্ছো, কিন্তু আমার স্ত্রী ব্যাপারে তো তোমাকে একদমই লাজুক মনে হয় নি!”
কবির চট করে ঘুরে বন্ধু দিকে তাকালো, ওর কাছে মনে হলো যে সুহার সাথে সম্পর্কের ব্যাপারে লতিফ কি মনে কষ্ট পেয়েছে না কি, “আমি খুবই দুঃখিত লতিফ, যদি এই ব্যাপারে তুমি মনে কোন কষ্ট পেয়ে থাকো। তুমি কি আমার উপর বিরক্ত লতিফ? আসলে সুহার ব্যাপারে, সুহা নিজে ও কিছুটা প্রশ্রয় দিয়েছিলো আমাকে, আর পরিবেশটা ও এমন ছিলো যে আমার কাছে মনে হয়েছে, আমি যদি এগিয়ে যাই, তাহলে কারো কোন ক্ষতি হবে না, এই রকম, অনেকটা উৎসাহ দেবার মত…কিন্তু আমি কখনও চাই নি যে, এই সম্পর্ক আমাদের বন্ধুত্বকে কোন প্রশ্নের সম্মুখিন দাড় করিয়ে দিক। আমি আগেও তোমাকে আমার সবচেয়ে ভালো বন্ধু মনে করতাম, এখন ও করি, কিন্তু তুমি যদি কষ্ট পেয়ে থাকো, তাহলে লতিফ, আমি সত্যিই খুব দুঃখিত।”-কবির বেশ আবেগি গলায় বন্ধুর চোখে তাকিয়ে কথাগুলি বললো।
“আমাকে ভুল বুঝো না কবির। আমি অভিযোগ করছি না মোটেই, আমি রাগ করি নি বা মনে কোন কষ্ট ও পাই নি…আমি শুধু বলতে চেয়েছি, সুহার ব্যাপারে তুমি যেমন ওর উপর কিছুটা জোর খাটিয়েছো, সেই জোর বা তোমার শরীরের সেই চাওয়া তুমি প্রিয়ার সামনে এখন ও কেন তুলে ধরতে পারছো না। মানে সুহাকে তুমি যেভাবে দ্বিতীয় সাক্ষাতেই বিছানায় যাওয়ার জন্যে বায়না করেছিলে, প্রিয়ার ব্যাপারে তোমার ভিতরে এখন ও দ্বিধা কেন? সেটাই জানতে চাইছি! সেদিন সুহাকে চোদাড় পরে তো তুমি নিজে ও এই বেশ কয়েকদিন ধরে শারীরিকভাবে ক্ষুধার্ত, তাই না?”-লতিফ একটা হাত কবিরের কাঁধে রেখে ওকে যেন আশ্বস্ত করছে এমন ভঙ্গীতে বললো।
“ওয়েল, আসলে সুহাকে আমি অনেক বছর ধরেই চিনি, ওর সাথে আমার বেশ সহজ একটা সম্পর্ক ছিলো, যদি এর আগে ওর সাথে আমি কোনদিনই এভাবে কাছাকাছি আসার সুযোগ পাই নি। যেদিন রাতে সে আমার জন্যে দারুন একটা ডিনার নিয়ে আমার বাসায় গেলো, সেদিন আমি শারীরিকভাবে খুব উত্তেজিত ছিলাম, ও আসার আগে থেকেই আমি অনেকক্ষণ ধরে বাড়া খেঁচে মাল ফেলার চেষ্টা করছিলাম, কিন্তু ফেলতে পারছিলাম না। ও আমার কাছে বসে আমার গায়ে হাত দিয়ে যখন আমাকে সান্ত্বনা দিচ্ছিলো, তখন যেন আমি প্রথম ওর দিকে যৌনতার দৃষ্টিতে তাকালাম। সেদিন আমার বাড়াকে হাত দিয়ে খেঁচে দেয়ার জন্যে ওকে বেশ কিছুটা জোর করতে হয়েছিলো আমাকে…ও হাত দিয়ে আমাকে খেঁচে দিতে গিয়ে নিজে ও উত্তেজিত হয়ে গিয়েছিলো, সুহা খুব বুঝদার মেয়ে, আমার শরীর আর মনে অবস্থা ও একদম পরিষ্কার বুঝতে পারছিলো, পরে যখন সে আমাকে বুঝিয়ে দিলো যে, তুমি এটা নিয়ে রাগ করবে না, তখন আমি এগিয়ে যেতে চেষ্টা করেছিলাম…”
“হ্যাঁ, আমি তোমাকে কথায় বা আচার আচরনে সেই রকমই একটা ইঙ্গিত দিয়েছিলাম, তাই না?”
“হ্যাঁ, তারপর তোমার বাসায় যখন আমাকে ডিনারের জন্যে আমন্ত্রণ করলে, তখন যেন আমি সব দিকেই সবুজ সঙ্কেত দেখতে পাচ্ছিলাম, সুহা একন একটা কাপড় পরে আমার সামনে আসা, যেন সে আমাকে সেক্সের জন্যেই আহবান করছে, সেই পোশাক তুমি ওকে এনে দিয়েছো আমার সামনে পড়ার জন্যে, এর পরে তুমি চলে গেলে, আমাদেরকে দীর্ঘ একটা সময় দিয়ে, এসব দেখে আমি ভাবতে পারি? তুমিই বলো? বলতে পারো, আমি শুধু বিনা বাঁধায় ওর দিকে এগিয়ে গেছি, এই যা…কিনুত তোমাকে কষ্ট দেয়া বা আমাদের বন্ধুত্বকে নষ্ট করার কোন ইচ্ছাই আমার ছিলো না। আর তুমি নিজে ো একদম ধোঁয়া তুলসি পাতা নও। তুমি ওয়ারড্রবের ভিতরে লুকিয়ে থেকে আমাদেরকে এই দীর্ঘ সময় ধরে দেখেছো! তুমি মনে দিক থেকে ভালোই পারভারট।”
“হ্যাঁ, একদম ঠিক ধরেছো বন্ধু…আসলে আমি মনে মনে এটা করতে চাইছিলাম অনেক আগে থেকেই। তোমার আর সুহার সম্পর্কের ব্যাপারে আমার দিক থেকে কোনই আপত্তি নেই। তবে সব সময়ের জন্যে না, তুমি তো জানো, সুহাকে আমি কতটা ভালবাসি। আমি যাকে অনুমতি দেই, সে যদি সুহার সাথে মাঝে মাঝে সেক্স করে, সেটা মেনে নিতে আমার কোনই অসুবিধা নেই, কিন্তু সে যেন আবার সুহাকে আমার কাছ থেকে কেঁড়ে না নেয়…”
“কিন্তু লতিফ তুমি আমার সবচেয়ে কাছের বন্ধু, তুমি মনে মনে একটা কথা নাড়াচাড়া করোছো, আর আমাকে সেটা জানাও নি, এটা শুনে তোমার উপর আমার রাগ হচ্ছে বন্ধু…”
“কবির, নিজেকে বেশি বাহাদুরি দিয়ো না, সুহার দিক থেকে ও তো আমাকে চিন্তা করতে হবে, সে এই ধরনের কোন সম্পর্কে যাওয়ার জন্যে মনে মনে প্রস্তুত কি না, সেই ব্যাপারটা ও আমাকে চিন্তা করতে হচ্ছিলো, তাই, আমি ব্যাপারটা তোমার সাথে মোটেই শেয়ার করতে চাই নি। কিন্তু যাই ঘটে থাকুক না কেন, তুমি, আমি, বা সুহা…আমারা সবাই এতে সুখ পেয়েছি…তুমি জানো না, তুমি প্রথমবার সুহার সাথে সেক্স করার পর সুহা আমাকে ওর পোঁদ চুদতে দিয়েছে। যেটা ওর দিক থেকে আমি কোনভাবেই আশা করি নি। এর পর থেকে আমি এখন মাঝে মাঝেই ওর পোঁদ চুদি, আর ওর পোঁদ যেন ওর গুদের চেয়ে ও অসধারন এক সুখের জায়গা…”
“ওয়াও, গ্রেট, কিন্তু সুহা আমাকে এটা বলে নি কেন? তাহলে তো আমি ও সুহার পোঁদের মজা নিতে পারতাম!”
“সেটা তোমার বাড়ার সাইজের কারনেই বলে নি। প্রথমদিন তুমি চুদে যাওয়ার পরে, ওর গুদের অবস্থা এতো খারাপ করে দিয়েছিলে তুমি, যে, ওকে আমি দুদিন পর্যন্ত ওর গুদে বাড়া ঢুকাতে পারি নি, ওর গুদের ব্যথায়। সেই জন্যেই সুহা আমাকে ওর পোঁদ চুদতে দিয়েছে, পর অবশ্য ওর কাছে সেটা খুব ভালোই লেগেছে, তোমার ওই রকম মোটা বাড়া ওর পোঁদে ঢুকানো মোটেই যাবে না। সুহাকে আমি বলেছিলাম তোমার সাথে পোঁদ চোদাড় ব্যাপারে কথা বলতে, কিন্তু সে মোটেই রাজী হয় নি, তোমার মোটা বাড়া ওর পোঁদে ঢুকাতে।”
“ওহঃ খুবই কষ্টের কথা। কিন্তু লতিফ, আমাদের সম্পর্কে তুমি কেন খুশি হলে? তুমি কেন লুকিয়ে লুকিয়ে আমাদেরকে দেখবে? কেন তুমি আমার সামনে এসে বললে না, যে চল সুহাকে নিয়ে আমরা একটা থ্রিসাম করি? তুমি আমার সাথেই সুহাকে এক সাথে ভোগ করতে পারতে, আরও কাছে থেকে দেখতে পারতে”-কবির মুখ গোমড়া করে বললো।
“আমি জানি না কবির? কথাটা আমার মাথাতেই আসে নি…আমার মনে শুধু একটা গোপন ইচ্ছা ছিলো যে, আমি বিশ্বাস করতে পারি বা চিনি এমন কারো সাথে সুহা সেক্স করুক, আর আমি লুকিয়ে দেখবো, মানে আমার মনে কিছুটা লুকিয়ে দেখার প্রতি বেশি আগ্রহ ছিলো, সেই জন্যেই ওই থ্রিসামের চিন্তা আমার মাথায় আসে নি। সুহাকে কেউ আঘাত করবে না বা কষ্ট দিবে না, এমন কারো সাথে আমি সুহাকে শেয়ার করতে চেয়েছিলাম।”
“সুহাকে তুমি কোনদিন এই শেয়ার করার কথা বলেছিলে?”
“না, কবির, এটা জাস্ট আমার মনের একটা গোপন ইচ্ছা, তুমি এটাকে মনের বদ্ধ সংস্কার বলতে পারো বা বিকৃত কামনা ও বলতে পারো…আমি শুধু দেখতে চাই…আমি অনেক লোকের এই ধরনের কামনার কথা পড়েছি, সুনেছি…আমি নিজে সেটা ট্রাই করতে চেয়েছিলাম।”
“আচ্ছা…এখন, সেটা ট্রাই করে তুমি কি পেলে, বা বলতে হয়, তুমি কি যা পেলে তাতে সন্তুষ্ট?”
“অসধারন উত্তেজক এক অভিজ্ঞতা, বা বলতে পারো, চরম উত্তজেনাকর সুখানুভুতি…আমার জীবনের শ্রেষ্ঠ যৌন সুখ আমি পেয়েছি, সুহাকে তোমার সাথে শেয়ার করার মাধ্যমে, ওই সময়ের প্রতিটি মুহূর্ত, প্রতিটি মিনিট আমার কাছে সুখ আর তৃপ্তি ছাড়া আর কিছু এনে দেয় নি।”
“আমি বুঝলাম না বন্ধু তোমার কথা…আমি দুঃখিত!”
“সুহা হচ্ছে আমার জীবনের শ্রেষ্ঠ ভালোবাসা, ওকে আমি প্রচণ্ড রকম ভালবাসি, কিন্তু বয়সে আমি ওর চেয়ে বেশ বড়। আমার বয়স প্রায় ৪৫, কিন্তু সুহার বয়স ৩৩, বেশ বড় ব্যবধান আমাদের বয়সের, আর এই মুহূর্তে সুহাও ওর যৌবনের সবচেয়ে উঁচু জায়গায় আছে, ওর সেক্স চাহিদা এই মুহূর্তে সর্বোচ্চ। যৌন সুখের সময়ে আমি ওকে মোটামুটি তৃপ্তি দিতে পারি, কিন্ত আমার সাথে ওর রাগ মোচন এক বারের বেশি হয় না। কিন্তু আমার মনের ইচ্ছার কারনে, আমি চাইছিলাম সুহা যেন ওর বয়সের কারো সাথে সেক্স করে…জাস্ট দেখার জন্যে, যে এতে সুহার সুখের পরিমান কম বা বেশি হয় কি না। সে ইজন্যেই বড় আর মোটা বাড়া ব্যাপারটা ওখান থেকেই এসেছে। আর তোমার কাছে বেশ ভালো একটা প্যাকেজ আছে সুহাকে দেবার জন্যে। এটাই তোমাকে সবুজ সিগনাল দেবার কারন…”
“বুঝলাম, কিন্তু সেদিন তুমি বাসায় ছিলে না, তাই দেখতে পারো নি, কিন্তু বেশ কিছুক্ষণ শুনতে পেয়েছিলে, সেটা?”
“সেদিন তোমার হঠাত করে আসাটা একদম অপ্রত্যাশিত ছিলো, আমার আর সুহা দুজনের জন্যেই…কিন্তু ফোনে সুহার সাথে তোমাকে সামনে রেকেহ কথা বলতে গিয়ে ো অন্য রকম অসাধারন একটা সুখ পেয়েছি সেদিন ও। আমি অফিসে কিছুটা বিরক্তি নিয়েই বসেছিলাম, তখন সুহা ফোন করলো। আমি বেশ খুশি হলাম, তারপর তোমার কথা বলতে লাগলো সুহা, আমি যেন মনের চোখ দিয়ে তোমাদের দুজনের সব কাজ কর্ম দেখতে পাচ্ছিলাম। কারণ এর আগে, আমি নিজের চোখেই তোমাদেরকে এসব করতে দেখেছি। তাই সুহা যখন তোমার মোটা বাড়ার কথা বলছিলো আমাকে, তখন আমে জনে দেখতে পাচ্ছিলাম কিভাবে তোমার মোটা বাড়াটা ওর কচি গুদে ঢুকছে আর বের হচ্ছে। দারুন এক অভিজ্ঞতা সেটা ও…”
“তুমি বেশ অদ্ভুত মানুষ লতিফ… আমি নিজে তোমার জায়গায় থাকলে কি করতাম বুঝতে পারছি না…”
“আমি তো তোমাকে বললাম কবির, এই রকম অনেক লোক আছে, মানে অনেক অনেক লোক…যারা এসব দেখতে পছন্দ করে। যদি দকেহতে ও না পারে, ওর স্ত্রীকে কেউ চুদছে এই শব্দ শুনলে ও সে তাড়া উত্তেজিত হয়ে যায়। আমি ও সেই রকম।”
“যাই হোক…আমাকে আর সুহাকে তুমি একসাথে দেখেছো আর শুনেছো ও। এখন বলো, থ্রিসামের ব্যাপারে তোমার কি মত? তোমার মন কি বলে এই ব্যাপারে?”
“মানে, এই থ্রিসাম কথাটায় আমার কিছু আপত্তি আছে, মানে আমি নিজে সেই রকম গে টাইপের না, তাই তোমার বাড়ার সাথে আমার বাড়ার স্পর্শ বা আমার শরীরের স্পর্শ আমার ভালো লাগবে না”
“আমি সেটা বলি নাই…মানে তুমি আর আমি দুজনে মিলে সুহাকে একটা পুরো দিন এক নাগাড়ে সেক্সুয়ালভাব ব্যবহার করলাম, সুহার জন্যে ও সেট অন্য রকম একটা অভিজ্ঞতা হবে। আমরা দুজনে একজনের পর একজনে, ক্রমাগত ওকে চুদে গেলাম, তাই একজন মাল ফেলার পর তার বাড়া আবার খাড়া হওয়া পর্যন্ত সুহাকে মোটেই অপেক্ষা করতে হবে না, একটা বের হবে, আরেকটা ঢুকবে, বা সুহা যদি চায়, তোমাকে আমাকে একইসাথে গুদে আর পোঁদে নিতে পারে, যেহেতু, ওর পোঁদ তোমার বাড়ায় বেশ অভ্যস্থ…কি বলো তুমি?”
“আমি জানি না কবির, সুহা, এসবে রাজী হবে কি না!”
“কেন রাজী হবে না, এমন কোন যুক্তি আমি দেখছি না বন্ধু। সুহার এই মুহূর্তে খুব বেশি যৌন কাতর হয়ে আছে। সে তোমাকে খুব ভালবাসে, তোমার সাথে সেক্স করতে ও সে ভালোবাসে, আর গত কিছুদিন ধরে আমার সাথে সেক্স করে ও খুব তৃপ্ত, সেদিন রাতে চলে যাওয়ার সময় সে আমাকে বলেছিলো যে, আমার বাড়াকে তার আরও দরকার। তাই, এখন ওর সামনে তুমি ওর নিজের স্বামী ও থাকবে, আর আমি, যাকে সে বন্ধুর চেয়ে ও কিছু বেশি ভালবেসে ফেলেছে সে ও থাকবে, ওর সুখ আর আনন্দ দ্বিগুণ হয়ে যাবে। একটি বিছানায়, একজনের পর আরেকজন, ঘণ্টার পর ঘণ্টা। তুমি সামনে থেকে দেখতে ও পারবে, আবার বাড়া খাড়া হলেই তোমার স্ত্রীর শরীরের ফুঁটাকে ও তৈরিই পাবে। কাজেই তুমি যেই মেয়েকে তোমার সব ভালোবাসা দিয়ে দিয়েছো, তোমার সেই স্ত্রী ও বিনা বাঁধায় বা কোন রকম চিন্তা ছাড়াই, তোমাকে আর আমাকে এক সাথে পাবে।”
“আমি জানি না কবির। কিন্তু এই কাজটা কখন তুমি করতে চাইছো?”
“এখনই বন্ধু, এখনই…আমরা আজ জিমের সময়টা ফাকি দিয়ে তাড়াতাড়ি চলে যেতে পারি, যাওয়ার সময় একটা ভালো রেস্টুরেন্ট থেকে আমাদের সবার জন্যে খাবার নিয়ে গেলাম, এর পরে, পুরো দুপর, বিকাল আর সন্ধ্যে রাত আছে আমাদের হাতে। যদি প্রিয়ার সাথে আমার কিছু হয়ে যায়, তাহলে এর পরে আমি সুহার সাথে এসব হয়ত আর করতে পারবো না। করলে সেটা আমার নিজের স্ত্রীর জন্যে ও ওর সাথে প্রতারনা হয়ে যাবে…তাই এই মুহূর্তেই বন্ধু, এমন সময় হয়তা আমার আর নাও পেতে পারি…”
কবির দেখতে পেল লতিফের চোখ দুটো ওর কথা শুনে জ্বলজ্বল করে উঠলো, হয়ত ওর যৌন সুখের ক্ষেত্রে নতুন একটা সুখের সন্ধান সে কবিরের কথায় পেয়ে গেছে। লতিফ মনে মএন চিন্তা করছিলো, কিন্তু কবির ওকে তাড়া দিলো, “জলদি চিন্তা করো বন্ধু, সুহাকে ফোন করে জানাও এখনই”
“ওকে, ঠিক আছে, আমি সুহাকে ফোন করছি…”
লতিফ উঠে ওর পকেট থেকে ফোন নিয়ে কবিরের কাছ থেকে একটু দূরে কিছুটা নির্জন জায়গায় চলে গেলো, আর সুহার নাম্বারে ডায়াল করলো।
“হ্যালো”-সুহার গলা শুনতে পেলো ফোনের অপর প্রান্ত থেকে লতিফ।
“হ্যালো, জানু, কেমন আছো? কি করছো?”
“লতিফ, কেন ফোন করেছো? তোমার জিম তো এখন ও শেষ হয় নি!”
“না জান, আমরা এখন ও জিমে…শুন জান, কবির আর আমি বসে বসে কথা বলছিলাম…আম্নে আমাদেরকে নিয়ে…কিভাবে গত কয়েক সপ্তাহ ধরে আমাদের জীবনে অংকে ঘটনা ঘটে গেলো…কিভাবে তুমি আর কবির দুজনে দুজনের সাথে সেক্স করতে পছন্দ করছো…আমার নিজেকে নিয়ে ও, আমি তোমাদেরকে সেক্স করতে দেখতে পছন্দ করি…এই সব নিয়ে কথা বলছিলাম…”
“তারপর? তোমার দুজনে মিলে কি রান্না করছো মনে মনে? সোজা কথা বলো লতিফ…”
“ওয়েল…কবির…বললো যে, যদি আমরা তিনজনে একসাথে সময় কাটাই সেটা বেশ ভালো হয়…”
“ওহঃ নো…না জান…এইসব কি? তোমার মনে মনে কি চলছে, সেটা মনে হচ্ছে এখন ও আমি জানি না। তুমি কি চাও যে সে আমার কাছে আসুক? এখন?”
“না, সুহা, সেটা না…মানে আমরা তিনজনেই এক সাথে সময় কাটালাম, তুমি আমার সাথে সেক্স করতে যেভাবে পছন্দ করো, সেই রকম কবিরের সাথে ও, তাই, আজ পুরো দিন, সন্ধ্যে পর্যন্ত আমরা সবাই এক সাথে কাটালাম, তুমি আমাদের দুজনেকেই একের পর এক পেলে, উপভোগ করলে সময়টা…একজনের সাথে একাধিকবার করে, কেমন হবে ,দারুন হবে না?”
একটা বেশ বড় নিরবতা নেমে এলো ফোনের অপর প্রান্তে, লতিফ আসলে ভেবে পাচ্ছিলো না কিভাবে সুহার কাছে কথাটা তুলবে, এদিকে কবির দূর থেকেই লতিফের মুখের ভাষা পড়ার চেষ্টা করছে, সুহা ওর কথা শুনে কি বলে, সেটা বোঝার চেষ্টা করছে।
“এটা কি কবিরের প্ল্যান? ও প্রস্তাব দিয়েছে?”
“হ্যাঁ। কব্রি বলেছে, এর পরে আমি ও চিন্তা করলাম যে নতুন একটা অভিজ্ঞতা হবে আমাদের দুজনের জন্যেই…কবির চায় যেন আমি ওয়ারড্রবের ভিতরে লুকিয়ে না থেকে পাশে থাকি, ওর সাথে মিলে তোমার সাথে সেক্স করি…”
“আমি জানতাম, কবির যে মনে মনে কোন একটা প্ল্যান করছে, কিভাবে ওর বড় আর মোটা বাড়াটাকে আবার ও আমার গুদে ঢুকানো যায়!”-সুহা কিছুটা হতাশ স্বরে বললো।
“তাহলে তুমি কি বলতে চাও? তুমি ওর সাথে আর কোন সেক্স করতে চাও না?”-লতিফ একটু কড়া কণ্ঠে বললো।
“না, লতিফ , আমি সেটা বোঝাতে চাই নি। আমি বলতে চেয়েছি, সে বার বারই শুধু আমাদের মাঝে ঢুকার চেষ্টা করছে, এমনকি তোমাকে পাশে রেখে আমাকে চুদতে ও ওর মনে কোন লজ্জা নেই…”
“সুহা, আমরা দুজনেই তোমার সাথে সেক্স করবো, সে একা না, বা আমি পাশে বসে শুধু তাকিয়ে থাকবো না…যদি তোমার আপত্তি না থাকে, তাহলে আমআর মনে কোন বাঁধা নেই, ওর সাথে তোমাকে ভাগ করে ভোগ করতে…আর সে হয়ত এমন সুযোগ আর না ও পেতে পারে, ওর প্রেম ধীরে ধীরে গাঁঢ় হচ্ছে, ওর বিয়ে হলে গেলে, সে ওর স্ত্রীর সাথে প্রতারনা করে তোমার সাথে সেক্স করতে পারবে না…”
“ওর জন্যে সেটা যত তাড়াতাড়ি করবে ততই ভালো…তা তোমরা দুই দুষ্ট পাজি শয়তান কখন আসতে চাও আমার কাছে?”
“এক ঘণ্টার মধ্যে চলে আসতে চাই। আজ আর জিমে মন বসছে না…তুমি রান্না করো না, আমরা আসার সময় লাঞ্চ আর ডিনার নিয়ে আসবো। এই ফাঁকে তুমি গোসল সেরে ফেলতে পারো, আর একটু সাজুগুজু করলে ও মন্দ হয় না…”
“ওহঃ লতিফ! কি যে হচ্ছে আমাদের জীবনে! আমি ও আজ সকাল থেকেই বেশ উত্তেজিত হয়েই আছি, তোমরা দুজন আমার কাছে যা চাও, তা মনে তোমাদেরকে আমি বেশ ভালো ভাবেই দিতে পারবো…চলে এসো…”
“তুমি সেদিনের মত কিছু সেক্সি পোশাক পরে আমাদেরকে স্বাগতম জানালে ভালো হয়, জান”
“ওকে…আমাদের বিবাহিত জীবন কন্দিকে মোড় নিচ্ছে জান, আমার এখন ও বিশ্বাস হচ্ছে না…আম্রা জেনে শুনে একের পর এক এভাবে তৃতীয় একজন লোককে আমাদের বিছানায় নিয়ে আসছি…কিন্তু লতিফ, তুমি ভালো করে ভেবে দেখো, কবিরের পাশে শুয়ে আমার গুদে ওর বাড়া ঢুকতে দেখলে তোমার খারাপ লাগবে না? আমাকে এভাবে তুমি বার বার লোভ দেখালে, কবির চলে গেলে, তখন আমার দেহের আর মনের ক্ষুধা কে মিটাবে? আমার তো তখন ও ইচ্ছা করবে মাঝে মাঝে, অন্য লোকের সাথে সেক্স করার, তখন তুমি সেটা মেনে নিতে পারবে তো?”
“সুহা, তোমার কথার উত্তরে বলতে হয় যে, তোমার প্রতিটি কথা শুনে আমার বাড়া ঠাঠিয়ে উঠেছে। আমি নিজে ও উত্তেজিত হয়ে আছি। এটাই তোমার প্রশ্নের উত্তর ধরে নাও…”
“ওকে, চলে এসো…আমি প্রস্তুত হয়ে থাকবো তোমাদের দুজনের জন্যে…”
“আমি তোমাকে অনেক ভালবাসি জান”-এই বলে লতিফ ফোন কেটে দিলো।
লতিফ এগিয়ে এসে কবিরকে জানালো যে সুহা রাজী। দুজনে হেসে হাত মিলিয়ে আজকের জন্যে জিম থেকে চলে যাওয়ার জন্যে প্রস্তুতি নিতে শুরু করলো।

More বাংলা চটি গল্প

Leave a Comment