সতীলক্ষ্মীর সর্বনাশ [৭] – Bangla Choti Collections

Written by Bumba

বিংশ পর্ব
অনেক রাত পর্যন্ত ঘুম না আসার জন্য সকালে উঠতে অনেকটা দেরি হয়ে গেলো। তাড়াতাড়ি বিছানা গুছিয়ে, বাথরুমে গিয়ে প্রাতঃকৃত্য সেরে, মুখ ধুয়ে বৈঠকখানার ঘরে এসে দেখি মালতি মাসি কাজ করতে চলে এসেছে আর মা আগের দিনের মতোই ‘কিছুই হয়নি’ এমন একটা ভাব করে গৃহস্থালির কাজকর্মে মন দিয়েছে। কালকের ওই হোটেলের সমস্ত ঘটনাগুলো একে একে মনে পড়ে যাচ্ছিলো। তারপর রাতে রকি দার ফোনটা’র কথা মনে পড়তেই শিউরে উঠলাম .. জানিনা আজ কি হতে চলেছে ওখানে। অসহায়তার সুযোগ নিয়ে কি ওরা আমাদের পরিবারকে হাতের পুতুল বানিয়ে ফেলছে/ফেলেছে … নাকি সবকিছু কেটে গিয়ে একদিন ভালো দিন আসবে আমাদের!! এইসব আকাশ-পাতাল চিন্তা করছিলাম সোফায় বসে।
“কিরে উঠতে এতো দেরি হলো .. জলখাবার খাবি তো..” মায়ের প্রশ্নে ভাবনার ঘোর কাটলো আমার।
নিজেকে সামলে নিয়ে গলাটা যতটা সম্ভব স্বাভাবিক করে বললাম “আসলে কালকে রাতে রাষ্ট্রবিজ্ঞানের কয়েকটি চ্যাপ্টার revision করতে গিয়ে ঘুমোতে যেতে অনেকটাই দেরি হয়ে গেছিলো, তাই সকালে উঠতে দেরি হলো। হ্যাঁ জল খাবার খাবো .. দাও .. আচ্ছা মা …… কাল ওই প্রোমোটার লোকটি কি বললো আমাদের মামার বাড়িটা বাঁচাতে পারবেন উনি?”
আমার শেষ প্রশ্নটা শুনে প্রথমে মা কিছুটা ইতস্তত করে তারপর বললো “উনি বলেছেন, ওঁর এবং উনার বন্ধু রমেশ গুপ্তার উপর ভরসা রাখতে। তুই এসব নিয়ে বেশি কিছু ভাবিস না, খেতে আয়।”
ডাইনিং টেবিলে বসে ডিম-টোস্ট আর দুধ সহযোগে ব্রেকফাস্ট সারছিলাম, সেই সময় আমার মোবাইলে রকি দা’র একটা মেসেজ ঢুকলো … “aj 3pm tor harami mami asche tor sexy & hotty sister ke niye. tui aagei chole aye, ekhanei lunch korbi”
মেসেজটা পাওয়ামাত্রই আমি রকি দা কে রিং ব্যাক করলাম। কিন্তু ওপাশ থেকে ফোন ধরলো না ও।
আমার মাথা কাজ করছিলো না। নাকে-চোখে-মুখে খেয়ে নিজের ঘরে চলে গেলাম। তারপর আমার বোন মামনকে ফোন করলাম। ফোন তো ধরলোই না, একটু পরে মেসেজ করলো ” I’m busy now, I’ll call you later”
কিছুক্ষণ চুপচাপ বসে নিজের মনকে শান্ত করলাম। তারপর ভাবলাম এখানে আমার কিই বা ভূমিকা আছে! সবকিছু নিয়তির হাতে ছেড়ে দেওয়াই ভালো.. যা হচ্ছে হোক.. শেষপর্যন্ত কি হয় দেখি..
বাথরুমে গিয়ে, স্নান সেরে, সঙ্গে বইয়ের ব্যাগ নিয়ে, একেবারে পরিপাটি করে জামা কাপড় পড়ে এসে মাকে বললাম দীপাঞ্জন (আমার বন্ধু) ফোন করেছিলো আজকে দু’জন স্যারের কোচিং পরপর ওদের বাড়িতে আছে। আমাকে এখনই বেরিয়ে যেতে হবে, ফিরতে রাত হবে কিন্তু।
আমার পড়াশোনার ব্যাপারে মা কোনদিনই বাধা দেয় না। শুধু জিজ্ঞেস করলো দুপুরের খাওয়াটা কোথায় খাবো আমি।
“দীপাঞ্জনের বাড়িতে খেয়ে নেবো” এই বলে বাড়ি থেকে পেরিয়ে এলাম আমি। ঘড়িতে তখন কাঁটায় কাঁটায় বারোটা।
প্রায়শই রমেশ গুপ্তার দেওয়া হাত খরচের জন্য আমার পকেট এখন বেশ গরম। একটা ক্যাব বুক করে আধঘণ্টার মধ্যে পৌঁছে গেলাম রকি’দা দের বাড়ি।
বাইরের লোহার মেইন গেট পেরিয়ে সদর দরজার পাশে লাগানো কলিং বেল টিপতেই রকি দা এসে দরজা খুলে দিলো।
“আয় ভেতরে আয়” এই বলে আমাকে ভিতরে নিয়ে গেলো।
ভিতরে অর্থাৎ নিচের সেই কুখ্যাত হল ঘরটাতে যেতে যেতে রকি তাকে জিজ্ঞেস করলাম “দুদিন ধরে রাজেশ কাকুর কোনো খবর পাচ্ছি না, আজকে গাড়িতে আসতে আসতে ওকে ফোন করলাম, ফোনটা সুইচড অফ পেলাম .. কি ব্যাপার বলো তো?”
“উলি বাবা লে.. বাবু সোনার রাজেশ কাকুর জন্য মন খারাপ করছে? ও গতকাল ব্যবসার কাজের জন্য হলদিয়া গেছে, তোর ক্যালানে বাপ যেখানে আছে। ফিরতে কয়েকদিন দেরি হবে।” ব্যঙ্গাত্মক সুরে হাসতে হাসতে বললো রকি দা।
মুখে কিছু না বললেও মনে মনে খুশি হলাম এই ভেবে যে একটা হারামি অন্তত কমলো আজকের নাটকে।
কিন্তু নাটক এবং চমকের তো এখনো অনেক বাকি বন্ধুগণ সেটাই বলবো আপনাদের কে এরপরে..
হল ঘরটিতে ঢুকতেই সেই চেনা পরিচিত গম্ভীর কণ্ঠে গমগম করে বলে উঠলো রমেশ গুপ্তা “আও বেটা আও .. আমরা চারজন অপেক্ষা করছিলাম তোর জন্য, একটু পরেই তো লাঞ্চ টাইম।”
রকি দা আর গুপ্তা জি ছাড়া তৃতীয় ব্যক্তি যে প্রোমোটার আমজাদ হবে সে কথা আগে থেকেই জানতাম কারন আজ তো ওনার সঙ্গে আমার মামীর মিটিং আছে। । কিন্তু চতুর্থ ব্যক্তিকে দেখে আমার কন্ঠস্বর রুদ্ধ হয়ে গেলো, এই রকম চমক জীবনে কোনোদিন দেখিনি এখনো পর্যন্ত।
আমার প্রাক্তন স্কুল অর্থাৎ আমার বোনের বর্তমান স্কুলের হেডমিস্ট্রেস অর্চনা পালোধি। আমাদের স্কুলটা মাধ্যমিকের পর অর্থাৎ ইলেভেন আর টুয়েলভ কো-এডুকেশন। আমার বোন এখন ক্লাস ইলেভেনে পড়ে।
আমাদের সমাজে ‘মেয়েলি পুরুষ’ যে রকম আছে সে রকম ‘পুরুষালী নারী’ও আছে। অর্চনা ম্যাডাম সেই ‘পুরুষালী নারী’র মধ্যেই পরে। ৫ ফুট ৭ ইঞ্চির কাছাকাছি লম্বা, বিবাহবিচ্ছিন্না, মুখের বিভিন্ন অংশে যেমন নাকের নিচে, দুই গালে এবং হাতে অজস্র পাতলা লোম (শরীরের বাকি অংশ তো এখনোপর্যন্ত দেখিনি), চাপা গায়ের রং, কুৎসিত মুখের অধিকারিনী, অথচ কটা চোখের একজন একজন ভয়ঙ্কর মহিলা।
উনি জীবন বিজ্ঞানের শিক্ষিকা। একটি বিশেষ রাজনৈতিক দলের একটিভ মেম্বার হওয়ার সুবাদে যথেষ্টই ইনফ্লুয়েনশিয়াল উনি। স্কুল পলিটিক্স করে অনেককে লেঙ্গী মেরে ‘হেডমিস্ট্রেস’ হওয়ার আগে পালোধি ম্যাডাম নিয়মিত বাড়িতে বায়োলজি প্রাইভেট পড়াতেন। সেই সময়ে কানাঘুষো কয়েকটি ঘটনা শুনেছিলাম … উনার কাছে পড়তে যাওয়া একটি ব্যাচের মেয়েদের সঙ্গে নাকি উনি অদ্ভুত রকম আচরণ করতেন। আরেকটু পরিষ্কার করে বললে অদ্ভুত আচরণ না বলে যৌনতাপূর্ণ আচরণ বলা যায়। ক্ষমতাশালী মহিলা বলে উনার বিরুদ্ধে সোচ্চার হওয়ার সাহস কারোরই হয়নি। পরবর্তীকালে মেয়েরা উনার কাছে আর পড়তে যেতো না এটা জানতাম।
“তোর নাম তো প্রতনু.. অনেক দিন পর তোকে দেখলাম.. রকি বললো ওদের কলেজেই নাকি আছিস তুই.. পড়াশোনা কেমন চলছে?” ম্যাডামের বাজখাই গলায় ভাবনার ঘোর কাটলো আমার।
মাথা নিচু করে মিনমিন করে বললাম “ভালো চলছে”
এরইমধ্যে হরিয়া এসে বললো লাঞ্চ রেডি। উপরের ডাইনিং রুমে আমরা খেতে চলে গেলাম।
ডাইনিং টেবিলে তো নিরামিষ খাবারের সমারোহ। গুপ্তা জি জানে কিনা জানিনা রকি দা বাইরে গিয়ে মাছ-মাংস পেঁদিয়ে আসে।
জিরা রাইস, দেশি ঘি এর পরোটা, নবরত্ন কারি, পালং পনির, ধোকার ডালনা আর সবশেষে রসমালাই সহযোগে লাঞ্চ সারলাম আমরা।
এতো ভালো ভালো উৎকৃষ্ট মানের খাবার দিয়ে লাঞ্চ করলেও আমার মনে একটা অস্বস্তি রয়েই গিয়েছিলো … পালোধি ম্যাডাম এখানে কেনো! কিন্তু সাহস করে জিজ্ঞাসা করতে পারছিলাম না।
দুপুরের খাওয়া-দাওয়া সেরে আমরা আবার নিচের হবে ঘরে এসে বসলাম।
প্রথম বোমাটা পালোধি ম্যাডাম নিজেই ফাটালো “তোর এবং তোর পরিবারের ব্যাপারে সবকিছুই আমি শুনেছি এদের কাছ থেকে। তোর মা আর তোর দিদিমাকে এরা কিভাবে খেয়েছে সব শুনেছি এবং সব ঘটনায় তুই সাক্ষী ছিলিস, সেটাও জানি। তোদের মামার বাড়ির বিক্রির ব্যাপারটাও শুনেছি। গতকাল আমার কাছে আব্দার করে আমার অনেক দিনের বন্ধু গুপ্তা জি বললো তোর বোনকে নাকি খেতে চায় ওরা আজ। কিন্তু মালটাকে কিছুতেই বশে আনতে পারছে না। তাই একপ্রকার বাধ্য হয়েই আমার শরণাপন্ন হয়েছে। তোর মামী আজ ওকে এখানে নিয়ে আসছে একটু পরেই। এরা আমার বেশকিছু উপকার করেছে এক সময় তার একটা প্রতিদান বলেও তো ব্যাপার আছে.. তাছাড়া তোর বোনের মতো ওই রকম একটা মালাই কে চেখে দেখার আমার অনেক দিনের শখ। তাই এই সুযোগটা হাতছাড়া করলাম না.. চলেই এলাম।”
প্রধান-শিক্ষিকার মুখের এইরকম ভাষা শুনে আমি স্তম্ভিত হয়ে গেলাম। কিন্তু এই ক’দিনে আমিও তো খুব নোংরা মনের একজন কাকওল্ড মানুষ হয়ে গেছি। লজ্জার মাথা খেয়েই প্রশ্ন করে ফেললাম “কি করে ফাঁদে ফেলবেন .. মানে ব্যাপারটা কি করে করবেন?”
উচ্চহাসিতে ফেটে পড়ে পালোধি ম্যাডাম বললো “দেখেছো আমজাদ ভাই ছেলের আর তর সইছে না, সব শুনবে এখন .. তোর বোনের সেকেন্ড সেমিস্টারের রেজাল্ট বেরোবে সামনের সপ্তাহে। একেবারে সাংঘাতিক ভালো মার্কস নিয়ে না হলেও প্রতিটা সাবজেক্টেই পাশ করেছে। কিন্তু এক্ষেত্রে ব্যাপারটা ঘুরিয়ে দিয়েছি আমি। এর বেশি এখন আর কিছু বলব না। তুইতো ওই ছোট্ট ঘরটাতে লুকিয়ে লুকিয়ে বসে সব দেখিস। তাই যখন ওরা আসবে সব দেখতে আর শুনতে পাবি।”
“অনেক বকবক হয়েছে প্রতনুর মামী ফোন করেছিলো, ওরা এসে গেছে। বাইরে গাড়িতে বসে আছে। তুই এখন তাড়াতাড়ি গিয়ে ওই ঘরে ঢুকে পর, না হলে কেসটা কেঁচিয়ে যাবে.. ওখানে জল-টলের সব ব্যবস্থা করা আছে।” এই বলে আমার হাত ধরে তাড়াতাড়ি নিয়ে গিয়ে ওই ছোট্ট এন্টিচেম্বারে ঢুকিয়ে দরজা বন্ধ করে দিলো। তারপর হল ঘর থেকে বেরিয়ে গেলো ওদের অভ্যর্থনা করে ভেতরে নিয়ে আসার জন্য।
একরাশ আশঙ্কা এবং উত্তেজনা বুকে নিয়ে ওই ঘরটিতে বসে অপেক্ষা করতে লাগলাম আমার মামী আর বোনের আগমনের জন্য। দেখতে পেলাম কিছুক্ষণের মধ্যেই রকি এবং আমার মামী ঢুকলো হল ঘরটিতে। ওদের পিছন পিছন ধীরগতিতে ঢুকলো আমার বোন মামন।
আমার বোনের বয়স এবং চেহারার বর্ণনাটা এখানে দিয়ে রাখি .. সদ্য ১৮ পেরোনো, হাইট ৫ ফুট ৪ ইঞ্চির মতো, গায়ের রঙ দুধে আলতা, মাথার চুলের রঙ বারগেন্ডি এবং কোঁকড়ানো, মুখশ্রী দেখলে বোঝাই যায় আমার মা শিখা দেবীর মেয়ে, শুধু নাকটা টিকোলো, মাই দুটোর গড়ন মায়ের থেকেই পেয়েছে। মনে হয় যেনো দুটো বড় সাইজের বাতাবী লেবু কেটে এনে বসিয়ে দেওয়া হয়েছে। কলা গাছের কান্ডের মত দুটো সুগঠিত, ফর্সা, নির্লোম থাই আর পোঁদজোড়া যেনো উল্টানো কলসি। অবাক কান্ড .. আমার বোন আজ এখানে স্কুল ড্রেস পড়ে এসেছে কেনো!! যদিও পিঠে ব্যাগ নেই, পরনে লাল আর সাদা দিয়ে স্ট্রাইপ দেওয়া হাঁটুর থেকে সামান্য উপরে ওঠানো একটি স্কার্ট, গায়ে সাদা শার্ট আর স্কার্টের রঙের টাই, পায়ে স্কুলের কেডস।
রকির বাবা গুপ্তা এবং প্রোমোটার আমজাদ নিজেদের কামাতুর চোখ দিয়ে যেন গিলে খাচ্ছিলো আমার বোনকে। ওদের ওরকম বনমানুষের মতো কুৎসিত চেহারা এবং চোখের দৃষ্টি দেখে নাক সিঁটকে একপাশে সরে দাড়ালো আমার বোন। আমি মনে মনে ভাবলাম অদৃষ্টের কী অদ্ভুত পরিহাস। এখন এদের চেহারা দেখেই নাক সিঁটকোচ্ছে আমার বোন, একটু পরেই তো ওদের গুলো আমার বোনের ….. যাই হোক পালোধি ম্যাডামের দিকে চোখ পড়তেই ছিটকে সরে গেলো আমার বোন মামন।
মামী প্রমোটার আমজাদের দিকে এগিয়ে গিয়ে কিছু একটা বলতে যাচ্ছিলো, তার আগেই তাকে থামিয়ে দিয়ে রমেশ গুপ্তা বললো “আপকা কাম হো গিয়া, আজকে লিয়ে মিটিং খতম, আভি আপ চলে যাইয়ে”
“এলামই না, এর মধ্যে চলে যাইয়ে মানে? ইয়ার্কি নাকি!! আমি কথা বলবো প্রোমোটারের সঙ্গে” এই বলে মামী সোফায় বসা প্রোমোটার আমজাদের দিকে আরো কয়েক পা এগোতেই …
সোফা ছেড়ে উঠে গমগমে ভারী গলায় হুংকার দিয়ে উঠলো আমজাদ “তেরি মাকান ম্যায় লে লুঙ্গা… তুঝে তেরি রুপিয়া মিল জায়েঙ্গে.. লেকিন আভি তুঝে জো বোলা গ্যায়া ওহি কর.. নেহি তো আপনা মাকান আউর প্যায়সা দোনো সে হাত ধো ব্যায়ঠেগি… চল ভাগ ইয়াহাসে শালী রেন্ডি”
যে মামী চিরকাল আমার মা আর দিদিমাকে ধমকে-চমকে চুপ করিয়ে রাখে তাকে আজ প্রোমোটারের হাতে হেনস্তা হতে দেখে আমি বেজায় খুশি হলাম।
আমজাদের ধমকিতে মামীর মুখ দেখে বুঝলাম প্রচন্ড ভয় পেয়ে গিয়েছে। এক’পা দু’পা করে পিছোতে পিছোতে ঘর থেকে বেরিয়ে যেতে গেলে আমার বোন মামন দৌড়ে এসে মামীকে ধরে বললো “এরা কোন বাড়ি বিক্রির কথা বলছে? চলো আমরা এখনই এখান থেকে চলে যাই”
ঠিক সেই মুহুর্তে পালোধি ম্যাডাম সোফা থেকে উঠে এসে আমার বোনের একটা হাত শক্ত করে চেপে ধরে বললো “তুমি কোথায় যাচ্ছো পৃথা কুন্ডু? আমি তো তোমার জন্যই এসেছি এখানে। অনেক কথা আছে, থাকো এখানে। পরে তোমার মামী এসে বা এখান থেকে কেউ গিয়ে তোমাকে তোমার বাড়ি পৌঁছে দিয়ে আসবে।”
আমি জানি আমার বোন উনাকে অর্থাৎ স্কুলের প্রধান শিক্ষিকাকে যমের মতো ভয় পায়। তাই ওনার আদেশ কোনভাবেই অমান্য করতে পারলো না.. চুপচাপ দাঁড়িয়ে রইলো আর দেখলাম মামী আস্তে আস্তে দরজা দিয়ে বেরিয়ে বাইরে চলে গেলো।
ভয়কে কিছুটা জয় করে বুকে সাহস এনে আমার বোন ওদের সবার দিকে তাকিয়ে প্রশ্ন করলো “আমাকে এখানে আটকে রাখলেন কেনো? কি চাই আপনাদের? আর মামীর সঙ্গে এরকম খারাপ ব্যবহার করলেন কেনো?”
এই কথা বলার পর যে ঘটনাটি ঘটলো সেটার জন্য আমি আর আমার বোন তো নয়ই, এমনকি ঘরের বাকি তিনজন পুরুষও প্রস্তুত ছিলো না।
পালোধি ম্যাডাম সপাটে মামনের গালে একটা চড় মারলো …. “চুপ… একদম চুপ … সেকেন্ড সেমিস্টারের তিনটে সাবজেক্টে ফেল করেছিস তুই, সেটা তোর বাড়ির লোকের সামনে বললে ভালো হতো বলছিস? বান্ধবীর সঙ্গে ফোনে লেসবো সেক্স চ্যাট করিস, এই কথা তোর বাড়ির লোকের সামনে বলে দিলেই ভালো হতো বল?”
পালোধি ম্যাডামের চড় খেয়ে আমার বোন সোফার উপর হুমরি খেয়ে পড়েছে, ওর চোখে তখন জল টলটল করছে। লক্ষ্য করলাম মামনের স্কার্টটি অবিন্যস্ত হয়ে অনেকটা ওপরে উঠে গিয়ে নিচ দিয়ে গোলাপি রঙের প্যান্টিটা উঁকি মারছে। গুপ্তা জি, আমজাদ আর রকি হারামিটা সেইদিকে হায়নার মতো তাকিয়ে গিলছে।
আমার সামনে তো একটু আগে ম্যাডাম বললেন মামন সব সাবজেক্টেই পাস করেছে, এখন আবার তিনটে সাবজেক্টে ফেল করার গল্প দিচ্ছে … তার মানে এটাই হলো ‘ফাঁদ’। আর বান্ধবীদের সঙ্গে সেক্স চ্যাট … এটা আবার কি বলছেন ম্যাডাম? দেখা যাক ব্যাপারটা কোন দিকে গড়ায়।
নিজেকে সামলে নিয়ে মামন সোফা থেকে উঠে কিছু একটা বলতে গেলে আবার সপাটে একটা চড় মারলেন পালোধি ম্যাডাম। ব্যালেন্স হারিয়ে পড়ে যাওয়ার মুখে মামনের একটা হাত ধরে হ্যাঁচকা টান মেরে নিজের দিকে ঘুরিয়ে আমার বোনের চুলের মুঠি ধরে সশব্দে গালে আরেকটা চড় মেরে বললেন “ফোনে নোংরা চ্যাট করা হচ্ছে? এত বড়ো সাহস! ফেল করা ছেলে-মেয়েদের আমাদের স্কুলে আর রাখা হবে না উপর থেকে নোটিশে এসে গেছে।”
এমনিতে আমার বোন মামন খুবই সেয়ানা এবং স্মার্ট একজন মেয়ে। ওকে বোকা বানিয়ে চট করে বশে করে ফেলা তাই অতো সহজ ব্যাপার নয়। চ্যাটের ব্যাপারটা ঠিক বুঝতে পারছি না, তবে পরীক্ষায় ফেল করানোর ভয় আর উপর্যপুরি মারধর এবং স্কুল থেকে বের করে দেওয়ার ধমকি …. এই তিনটি সম্মিলিত প্রয়াসের ফলে প্রথমেই যে আমার বোনের মনোবল’টা ভেঙে ফেলা হচ্ছে সেটা বেশ বুঝতে পারছি।
এর ফল হাতেনাতে পাওয়া গেলো। মাটিতে বসে পড়ে পালোধি ম্যাডামের পা জরিয়ে ধরলো আমার বোন “আমাকে বাঁচান ম্যাডাম, আমাকে স্কুল থেকে তাড়িয়ে দেবেন না। আমি তো ভালোই পরীক্ষা দিয়েছিলাম, কি জানি কি করে এরকম হয়ে গেলো … আর ওই চ্যাটের ব্যাপারটাতে আমার কোনো দোষ নেই, বিশ্বাস করুন ম্যাডাম … কিছুদিন আগে একটা আননোন নম্বর থেকে আমার কাছে একটি নোংরা জোকসের মেসেজ আসে। আমি প্রথমে রেগে গিয়ে ওকে ব্লক করে দেবো বলেছিলাম। তারপরে ওই দিক থেকে আবার মেসেজ করে বললো ও একটা মেয়ে, ওর নাম সালোনি… আমাদের স্কুলেই পড়ে… কিন্তু আজ পর্যন্ত ওকে দেখিনি … তারপর আস্তে আস্তে দুজনের মধ্যে মাঝে মাঝে মেসেজে হয় আর ঐরকম কিছু চ্যাট ওই করে, আমি কিচ্ছু করিনি .. বিশ্বাস করুন ম্যাডাম”
আমার বুঝতে বাকি রইল না পুরোটাই রকি হারামির কেরামতি। আমার কাছ থেকে যে কয়েকদিন আগে রকি দা আমার বোনের ফোন নম্বরটা নিয়েছিলো, কোনো অন্য নম্বর থেকে কাউকে দিয়ে আমার বোনের সঙ্গে এইসব করিয়েছে বা নিজেই এইসব করেছে।
ওষুধ ধরেছে দেখে ম্যাডাম চুলের মুঠি ধরে মাটি থেকে উঠিয়ে দাঁড় করালো আমার বোনকে … “এত বড়ো অন্যায় মাফ করে দেবো, তাও আবার হায়ার অথরিটির বিপক্ষে গিয়ে! এটা কি করে সম্ভব?”
হাতজোড় করে কাঁদতে কাঁদতে অনুনয়-বিনয় করতে লাগলো আমার বোন “প্লিজ ম্যাডাম একবারের জন্য ক্ষমা করে দিন, এরপর আর আপনাকে কোনোদিন কোনো অভিযোগের সুযোগ দেবো না আর এর জন্য আপনি আমাকে যা শাস্তি দিতে চান দিন, আমি মাথা পেতে নেবো। কিন্তু বাড়িতে এ’সব জানাজানি হলে আমি আর মুখ দেখাতে পারবো না কারোর কাছে।”
শেষের কথাটা বলে নিজের কফিনের শেষ পেরেকটি নিজেই পুঁতে ফেললো মামন।
“আচ্ছা তাই? ঠিক আছে তোকে মাফ করে দিলাম… জীবনে বোধহয় প্রথম কোনো অন্যায় কে প্রশ্রয় দিলাম আমি। তবে এর জন্য শাস্তি তো তোকে পেতেই হবে এবং সেটা এখনই আর এখানেই। রাজি?” ঠান্ডা অথচ গম্ভীর কণ্ঠে বললেন পালোধি ম্যাডাম।
নত মস্তকে মাথা নাড়িয়ে সায় দিলো আমার বোন।
সোফার এক কোণে চুপচাপ বসে আছে তিনটে ক্ষুধার্ত নেকড়ে , শিকারের আশায় …
এদিকে পালোধি ম্যাডাম বলে চললেন “তোর শাস্তি অবশ্য অন্য একটা কারণেও হবে। নিজের জামার মধ্যে মাইক্রোফোন ফিট করে এনেছিস যাতে আমাদের সমস্ত কথা রেকর্ড করতে পারিস?”
চমকে উঠলো আমার বোন “মাইক্রোফোন আর আমি? কিন্তু কোথায় মাইক্রোফোন? আমি কিছুই জানিনা….”
বোনের কথা শেষ হওয়ার আগেই পালোধি ম্যাডাম মামনের শার্টের কলারের নিচে নিজের দুটো হাত নিয়ে গিয়ে একটা জোরে হ্যাঁচকা টান মারলো, ফলস্বরূপ বোতামগুলো ফরফর করে সব ছিঁড়ে গিয়ে শার্টের সামনের দিকটা পুরো উন্মুক্ত হয়ে গেলো।
“এ কি … এটা কি করলেন ম্যাডাম…” চিৎকার করে উঠলো আমার বোন।
“চুপ একদম চুপ.. মাইক্রোফোন নিয়ে এসে গোয়েন্দাগিরি করছে আবার চোরের মায়ের বড় গলা” এই বলে শার্টের ভেতরে হাত ঢুকিয়ে মাইক্রোফোনের মতো দেখতে একটা ছোট্ট জিনিস বের করে আনলো পালোধি ম্যাডাম।
“হরি ওম হরি ওম … জয় হো মামী জি” উল্লাস করে উঠলো রকি দা। বুঝলাম ওদের প্ল্যান মাফিক আমার শয়তান মামী আমার বোনের অজান্তে একটি আসল/নকল মাইক্রোফোন আগের থেকেই ঢুকিয়ে দিয়েছে মামনের জামার ভেতরে।
“আমি এসবের বিন্দুবিসর্গ জানিনা ম্যাডাম.. মাইক্রোফোন নিয়ে এসে আমার কিই লাভ?” ফুঁপিয়ে ফুঁপিয়ে কেঁদে বলতে লাগলো মামন।
“তুই করেছিস না তোর মামী করেছে সেই সব জানার কোনো ইচ্ছা আমার নেই, আসল কথা হলো তোর জামার মধ্যে মাইক্রোফোন পাওয়া গেছে, এর শাস্তি তোকে পেতেই হবে” কথাটা বলতে বলতে বিন্দুমাত্র সময় নষ্ট না করে মামনের হাত দুটো পিছমোড়া করে ধরে সাদা রঙের স্কুলের শার্ট’টা ওর গায়ের থেকে পেঁয়াজের খোসা ছাড়ানোর মতো করে ছাড়িয়ে খুলে রমেশ গুপ্তার মুখে ছুঁড়ে ফেলে দিলেন পালোধি ম্যাডাম। সঙ্গে সঙ্গে গুপ্তা জি পাগলের মতো শুঁকতে লাগলো আমার বোনের স্কুলের জামাটা।
ঘরের বাকি তিনজন ক্ষুধার্থ পুরুষের কথায় পরে আসছি। আমি নিজেই আমার বোনকে জীবনে প্রথম শুধুমাত্র ব্রা পরা অবস্থায় দেখলাম। ৩৪ সাইজের (গতপরশু রাতে যখন মামার বাড়িতে একা ছিলাম, সেদিন বোনের ঘরে গিয়ে ওর ব্রা এর সাইজ দেখেছিলাম আমি) মাই দুটো গোলাপি রঙের লেসের কাজ করা ব্রায়ের মধ্যে মনে হচ্ছে যেনো খুব কষ্ট করে এঁটে রয়েছে। স্কার্টটা নাভির অনেকটা নিচে বাঁধা রয়েছে মামনের। দেখলাম আমার বোনের নাভিটা বেশ গভীর হয়েছে এই বয়সেই। প্রচন্ড রকম ফর্সা এবং চ্যাপ্টা অথচ হাল্কা চর্বিযুক্ত পেটে ঐরকম গোলাকার এবং গভীর নাভি প্রচণ্ড উত্তেজক করে তুলেছে ওকে।
এইরকম একের পর এক ঘটনার আকস্মিকতায় আমার বোন প্রথমে রিঅ্যাকশন দেওয়ার সুযোগ পায়নি। কিছু মুহুর্ত পরেই আমার বোনের সম্বিত ফিরলো এবং সঙ্গে সঙ্গে বুঝতে পারলো শুধুমাত্র গোলাপি রঙের ওই সামান্য স্তনবন্ধনী ছাড়া তার উর্ধাঙ্গ অনাবৃত। স্বাভাবিক নিয়মেই নারীমনের লজ্জার কারণে নিজের দুই হাত দিয়ে ব্রা’তে আটকানো নিজের বুক দুটো ঢাকার চেষ্টা করতে লাগলো। তার পরেই ওর চোখ গেলো সোফায় বসা ওই তিনজন অসমবয়সী, অপরিচিত এবং যৌনক্ষুধার্থ পুরুষের দিকে … তিনজনের মধ্যে তখন কাড়াকাড়ি পড়ে গিয়েছে শার্টের গায়ে লেগে থাকা আমার বোনের নারী শরীরের মিষ্টি ঘামের গন্ধ শোঁকার।
বোনের মুখ দেখেই বুঝতে পারলাম ব্যাপারটা দেখে ওর গা গুলিয়ে উঠলো। কিন্তু সাময়িক পরিস্থিতিতে ওকে এতটা ভয় পাইয়ে দেওয়া হয়েছে যে মুখে কিচ্ছু বলতে পারলো না।
“এই মেয়েকে কোনো বিশ্বাস নেই, দেখতে হবে এবার স্কার্টের তলায় কি লুকিয়ে রেখেছে..” নিজের কথা শেষ করতে করতেই চোখের পলক পড়ার সময় না দিয়ে পালোধি ম্যাডাম সামনের দিকে একটু ঝুঁকে বোনের কোমরের দুইপাশে হাত নিয়ে গিয়ে মারলেন এক হ্যাঁচকা টান আর মুহূর্তের মধ্যে কোমরে লাগানো হূক টা ছিঁড়ে পড়ে গিয়ে মামনের ছোট্ট স্কার্টটা বিশ্বাসঘাতকতা করে ঝপ করে দুই পায়ের নিচে মাটিতে পড়ে গেলো।
“এটা কি করলেন ম্যাডাম” এই বলে হাউ হাউ করে কাঁদতে কাঁদতে মাটি থেকে স্কার্টটা পুনরায় তুলতে গেলো আমার বোন।
কিন্তু তার আগেই পালোধি ম্যাডাম ক্ষিপ্র গতিতে মাটিতে পড়ে থাকা স্কার্ট টা উঠিয়ে নিয়ে প্রোমোটার আমজাদের দিকে ছুঁড়ে দিয়ে বললো “কিছুই করিনি, তুই জামা কাপড়ের তলায় কি কি নিয়ে এসেছিস সেগুলো চেক করলাম আর তাছাড়া তুই একটু আগে বলিছিলিস না যে তোকে যা খুশি শাস্তি দিতে পারি তুই মাথা পেতে নিবি… ধরে নে এটাই তোর শাস্তি।”
আমজাদকে দেখে মনে হলো পৃথিবীর শ্রেষ্ঠ পুরস্কার পেয়েছে সে। আনন্দে আত্মহারা হয়ে স্কার্ট টা উল্টো করে ভেতরের দিকটা নিজের নাকে-মুখে ঘষতে লাগলো।
এখন আমার বোন মামনের পরনে শুধু গোলাপি রঙের ব্রা আর ওই একই রঙের লেসের কাজ করা ফ্রেঞ্চকাট প্যান্টি। ঐরকম দুধে-আলতা গায়ের রঙ, ভারী স্তনজোড়া, লোভনীয় স্তন বিভাজিকা, ক্ষীণ কটি, সুগভীর নাভি, সুগঠিত উরু এবং উল্টানো কলসির মতো নিতম্বের অধিকারিণী শুধুমাত্র উর্ধাঙ্গ এবং নিম্নাঙ্গের অন্তর্বাস পরিহিতা আমার বোনকে দেখে আমার নিজেরই পুরুষাঙ্গ চড়চড় করে দাঁড়িয়ে গেলো পাঠক বন্ধুরা। তাহলে শুধু শুধু বাকিদের দোষ দিই কি করে!
এতক্ষণ আমার বোনের দিকে মুগ্ধ দৃষ্টিতে তাকিয়ে ছিলাম। এবার ঘরের আরেক প্রান্তে সোফার দিকে নজর পড়তেই চমকে উঠলাম।
প্রথম রাউন্ডের পরীক্ষায় ডিস্টিংশন নিয়ে পাশ করার পর বিজয়িনীর হাসি হেসে পালোধি ম্যাডাম সোফায় গিয়ে বসে পড়লো। তার পাশে বসে আছে রমেশ গুপ্তা আর আমজাদ। কিন্তু এ কি! রমেশ গুপ্তা ততক্ষণে নিজের পরনের হাউসকোট টি খুলে ফেলে শুধু জাঙিয়া পরিহিত অবস্থায় আছে। আমজাদ তখনো নিজের পোশাক অর্থাৎ পাঠান স্যুট’টি খোলেনি। এদিকে রকি হারামিটা নিজের কাজ করতে শুরু করে দিয়েছে। বাবার মতোই হাউসকোট খুলে জাঙিয়াতে শিফ্ট করে গিয়ে ওপাশের টেবিল থেকে সেই কুখ্যাত গাঢ় সবুজ রঙের পানীয় টি একটি কাঁচের গ্লাসে ঢেলে নিয়ে আমার বোনের দিকে এসে এগিয়ে দিয়ে বললো “relax dear পৃথা …. এখানে no one can harm you .. because তোমার স্কুলের headmistress আছে তো তোমার সঙ্গে। এই ড্রিঙ্কটা খাও… দেখবে সমস্ত টেনশন দূর হয়ে গিয়ে অনেকটা ফ্রেশ লাগবে আর কয়েকটা কথা বলছি মন দিয়ে শোনো।”

একবিংশ পর্ব
আমার বোন মামনের হাতে ড্রিঙ্ক’টা ধরিয়ে দিয়ে রকি দা ওকে সঙ্গে করে নিয়ে গিয়ে সোফায় পালোধি ম্যাডামের পাশে বসালো আর নিজে সোফার হাতলের উপর বসে সামান্য নিচের দিকে সামান্য ঝুঁকে আমার বোনের পায়ের জুতোটা খুলে দিতে দিতে বলতে শুরু করলো “ড্রিঙ্কটা আস্তে আস্তে এক সিপ করে নিতে শুরু করো পৃথা.. দেখবে অনেকটা হালকা আর রিলাক্স ফিল করছো। নিজের পোষাক আশাক নিয়ে একদম আনকম্ফোর্টেবল ফিল করবে না … এখানে সবাইকে নিজের লোক মনে করো, তাহলেই দেখবে ফ্রি লাগছে। এই দেখো আমরাও শুধুমাত্র আন্ডারওয়ার ছাড়া আর কোনো পোশাক রাখিনি গায়ে। আমজাদ আঙ্কেল আপকো কেয়া ইনভিটেশন ভেজনা পারেগা কাপড়ে উতারনে কে লিয়ে?” রকি দার মুখের কথা শেষ হওয়া মাত্রই আমজাদ উঠে দাঁড়িয়ে নিজের পাঠান স্যুট খোলাতে মন দিলো। কয়েক মুহূর্তের মধ্যেই ওর লোমশ, কালো, ভুঁড়িওয়ালা, বন মানুষের মতো শুধুমাত্র জাঙিয়া পরিহিত চেহারাটা প্রকট হলো সবার সামনে।
তিনজন অসমবয়সী পুরুষের অন্তর্বাস পরিহিত অর্ধনগ্ন চেহারা দেখে লজ্জায়, অপমানে এবং ভয় নিজের চোখ দুই হাত দিয়ে ঢেকে ফেলল আমার বোন মামন।
“লজ্জা পাচ্ছিস নাকি পৃথা? ও বুঝেছি , এতগুলো পুরুষ আধা ল্যাংটো হয়ে বসে আছে আর তুই একা একটা মেয়ে ব্রা আর প্যান্টি পরে … তাই একটু আনকম্ফোর্টেবল ফিল করছিস … কিন্তু এই দ্যাখ, আমিও তো …” আপাত ভারী পুরুষালি গলায় এইসব বলতে বলতে নিজের সম্পূর্ণ বস্ত্র উন্মোচিত করলো পালোধি ম্যাডাম।
এতক্ষণ যেটা হচ্ছিলো সেটা আমার কল্পনার বাইরে ছিলো বললে ভুল বলা হবে, কারণ আমার বোনকে যখন এখানে ডাকা হয়েছে প্ল্যান করে তখন তাকে যে এরা রেহাই দেবে না সেটা আমি মনে মনে জানতাম। কিন্তু এবার যেটা হলো সেটা আমার কল্পনার অতীত।
জীবনে কোনোদিন ভাবি নি আমার প্রাক্তন স্কুলের অর্থাৎ আমার বোনের বর্তমান স্কুলের হেড মিস্ট্রেস কে উলঙ্গ অবস্থায় দেখবো। সেও না হয় দেখলাম … উনার অঙ্গ-প্রত্যঙ্গের গঠনশৈলী যেভাবে দেখলাম it was a shock ..
কোনোরকম suspense create না করে, ভনিতা না করেই সোজা ভাবেই বলে দিই … সামান্য উঁচু দুটো বুক ছাড়া উনার শরীরে আর কোনো অংশই মহিলাদের মত নয়। সারাদেহে ছোট ছোট পাতলা রোঁয়ার মতো লোমে ভর্তি। সবথেকে চমকে দেওয়ার মতো ব্যাপার হলো অসংখ্য কোঁকড়ানো বালের জঙ্গলে ঢাকা উনার যৌনাঙ্গ পুরুষের মতো। হ্যাঁ ঠিকই শুনেছেন … পুরুষের মতো। আকারে অনেকটাই ছোটো, আমারই মতো হয়তো ৪ ইঞ্চি বা তার থেকেও কম হবে, কিন্তু এরকম দৃশ্য আমার কাছে অকল্পনীয়।
ম্যাডামের কথায় নিজের চোখ থেকে দুই হাত সরালো আমার বোন আর তার পরই ম্যাডামের এই অবস্থা দেখে আর্তনাদ করে উঠে বললো “এ কি ম্যাডাম আপনি এভাবে আর আপনার এই রকম … মানে আপনার টা …”
বোনের কথা শেষ হওয়ার আগেই চিৎকার করে উঠলেন পালোধি ম্যাডাম “হ্যাঁ হ্যাঁ হ্যাঁ আমি এই রকমই … কেনো ভয় লাগছে নাকি ঘেন্না করছে তোর? ফুলশয্যার রাতে আমার প্রাক্তন স্বামীও ঠিক এই ভাবেই ভয় আর ঘেন্না পেয়েছিল আমাকে দেখে। তার পরের দিনই বিবাহবিচ্ছেদের নোটিশ পাঠায় আমাকে। সেইদিন থেকে আমি একা … একা …. একা… সবাই দূরে সরে যায় ভয় পেয়ে, ঘেন্না পেয়ে আমার থেকে … তাই আমিও ঘৃণা করি সমগ্র মনুষ্যজাতিকে বিশেষত নারীজাতিকে … তাদেরকে ছিঁড়েখুঁড়ে খেতে চাই আমি … ধ্বংস করে দিতে চাই তাদের” বলতে বলতে হাউ হাউ করে কেঁদে ফেললেন ম্যাডাম।
ভয়ে আরো কুঁকড়ে সোফাতে সিঁটিয়ে গেলো মামন।
ব্যাপারটা নিয়ন্ত্রণের বাইরে চলে যাচ্ছে দেখে সামলে নিলো রকি দা “cool down ম্যাডাম’জি .. ও তো একবারও বলেনি আপনাকে ঘৃণা করে.. আপনি ওর পাশে বসুন আমি আমার কথাগুলো শেষ করি নিই। আগে তোমার মামীর ব্যাপারে কয়েকটা কথা বলে নিই, মন দিয়ে শোনো পৃথা … উনি তোমাদের সবার অলক্ষ্যে তোমাদের মামার বাড়িটা বিক্রি করে দিতে চাইছেন। শুধুমাত্র তোমার মামা এই ব্যাপারে কিছু কিছু জানে। তোমার দিদিমা নুপুর দেবীর নামে ওই বাড়িটা। কিন্তু আসল দলিলটা গায়েব করে দিয়ে একটা জাল দলিল নিজের নামে বানিয়ে বাড়িটা বেচে দিয়ে সমস্ত টাকা নিজের পকেটস্থ করে তোমাদের সবাইকে বঞ্চিত করবে। তুমি তো তোমার মা, বাবা আর দিদিমাকে একদমই পছন্দ করো না। তাই ওদের কি হলো না হলো তোমার কিছু যায় আসে না। কিন্তু তুমি তো ওই বাড়িতেই থাকো পার্মানেন্টলি, বাড়িটা বেচে দিলে তোমার কি হবে একবার ভেবে দেখেছো?”
“আমার আবার কি হবে .. আমি মামা-মামীর সঙ্গেই থাকবো আর মামী যখন অনেক টাকা পাবে বাড়িটা বিক্রি করে তখন নিশ্চয়ই একটা বড় ফ্ল্যাট কিনবে, সেখানে আমিও থাকবো ওদের সঙ্গে। মামী তো আমাকে নিজের মেয়ের মতোই দ্যাখে।” তৎক্ষণাৎ উত্তর দিলো মামন।
আমি মনে মনে ভাবলাম … ইশশশ, কতটা স্বার্থপর হয়ে গেছে আমার বোন, শুধু নিজের কথাই ভাবছে।
আমার বোনকে থামিয়ে দিয়ে রকি দা হাসতে হাসতে বললো “কি বললে.. তোমাকে নিজের মেয়ে মনে করে? good joke … তাই যদি হবে তাহলে জাল দলিলের কথা জেনেও বাড়িটা কিনে নেওয়ার জন্য শর্ত হিসেবে তোমাকে উপহার হিসেবে রেখে দিয়ে যেতো না তোমার মামী।”
“মানে কি বলতে চাইছেন আপনি?” চমকে উঠে জিজ্ঞেস করলো মামন।
“আমি যা বলতে চাইছি, এই ভিডিওটা দেখো তাহলেই সব বুঝে যাবে।” এই বলে নিজের মোবাইল থেকে একটা ভিডিও অন করে আমার বোনের হাতে ধরিয়ে দিলো রকি।
মামনকে দেখলাম ভিডিওটা দেখার পর নিজের মুখ দু’হাতে ঢেকে হাউ হাউ করে কাঁদতে লাগলো। এই এন্টিচেম্বার থেকে সে ভাবে বুঝতে পারলাম না ওটা কিসের ভিডিও। তবে, আমি আমার বোনের রিয়্যাকশন দেখে বুঝলাম আমার মামীর সঙ্গে রমেশ গুপ্তার যে কথাগুলো হয়েছিলো তার ভিডিও চালাকি করে তুলে রেখেছে ওরা।
রকি আবার শুরু করলো “একটা কথা প্রমাণ হয়ে গেলো যে তোমার মামীর স্বরূপ তুমি বুঝে গেছো। তোমার মামী এত বছর ধরে যে তোমাদের সঙ্গে অন্যায় করে আসছে তোমাকে হাতিয়ার করে সেটা তুমি বুঝতে পারোনি। তোমাকে প্রকৃত যারা ভালবাসে তাদেরকে তুমি দূরে ঠেলে দিয়েছো, অথচ যে তোমাকে ব্যবহার করেছে চিরজীবন, আজও ব্যবহার করে গেলো তাকেই তুমি কাছের লোক মনে করে এসেছো এতদিন। এবার আসল কথায় আসি … আমরা এতটাও খারাপ নই যে এতো বড় একটা অন্যায় হতে দেবো আবার আমরা এতটাও সাধুপুরুষ নই যে নিজেদের স্বার্থ চরিতার্থ না করে নিঃস্বার্থভাবে অপরের ভালো করবো। দ্যাখো, আজ আমরা এতো জন আছি এখানে তোমাকে চাইলেই খুব সহজে জোর করে ধর্ষণ করতে পারি। আমাদের যা প্রতিপত্তি বা ক্ষমতা তুমি কিচ্ছু করতে পারবে না আমাদের বিরুদ্ধে। এখানে তোমাদের স্কুলের হেডমিস্ট্রেস আছেন, তোমাদের স্কুলের পরিচালন সমিতির বোর্ড অফ মেম্বারদের অন্যতম ডাইরেক্টর আমার বাবা রমেশ গুপ্তা, আর প্রশাসন তো আমজাদ আঙ্কেলের হাতের মুঠোয় … তাই তুমি কিচ্ছু করতে পারবে না। যেটা হওয়ার সেটা হবেই তোমার সঙ্গে, কিন্তু আমরা চাই পুরো ব্যাপারটাকে তুমি এনজয় করো। তোমার ভিতরেও তো এরকম কিছু একটা ফ্যান্টাসী আছে.. সেক্সচ্যাট যার সঙ্গে করতে, তার থেকে সেই মেসেজগুলো আমি দেখেছি, সেখানে এটার উল্লেখ করেছো অনেকবার। গ্রুপসেক্স তোমার পছন্দ, ফ্যাট ডিক দিয়ে ফাকিং তোমার পছন্দ। কী বলোনি .. বলেছো তো? আর সব থেকে বড় কথা আমরা এমনি এমনি কিছু করবোনা। বাড়ির ব্যাপারে আমরা কি করতে চলেছি ভবিষ্যতে তার তো একটা প্রচ্ছন্ন ধারণা তোমাকে দিলামই। কিন্তু পার্সোনালি তোমাকেও কোন জায়গা থেকে কোন জায়গায় পৌঁছে দেবো আমরা তুমি বুঝতেও পারবে না। স্কুল থেকে বের করে দেওয়া তো দূরের কথা কে বলতে পারে সেকেন্ড সেমিস্টারে তুমিই টপার হয়ে গেলে .. হয়তো রোদে পুড়ে, বৃষ্টিতে ভিজে, ভিড় বাসে বাদুড়ঝোলা হয়ে আর আসতে হলো না স্কুলে, প্রতিদিন হয়তো গাড়ি করে স্কুলে যাতায়াত করবে। অনেকবার ব্যবহারের ফলে ব্যাটারির আয়ু কমে আসা সস্তার ওই এন্ড্রয়েড ফোনটার বদলে লেটেস্ট ভার্সনের একটা নতুন আইফোন এসে যেতে পারে তোমার জন্য।”
“কিন্তু … কিন্তু … আমি তো এইরকম নই .. I mean আমি এসব কোনোদিন করিনি কারোর সঙ্গে … আমি কি করে এসব করতে পারবো? আমার লাইফে একটা স্বপ্ন আছে, একটা dream আছে.. সবকিছু নষ্ট হয়ে যাবে আজকে যদি আমি ..” কথাটা শেষ করতে পারলো না, তার আগেই ফোঁপাতে লাগলো আমার বোন।
“তোমার লাইফের স্বপ্ন আমি জানি বেটি.. তোমার সব dream আমি fulfill করে দেবো .. techno তে পড়তে চাও তো তুমি উচ্চমাধ্যমিক পাশ করার পর .. বিকাশ উপাধ্যায় ওখানকার প্রফেসর … তাকে তুমি খুব অ্যাডমায়ার করো .. নিজের আইডল হিসেবে দেখো কি তাইতো? কিন্তু তুমি নিজেও জানো অতদূর তুমি কোনোদিন পৌঁছাতে পারবে না … কারণ, না আছে তোমার মেধা, না আছে তোমাদের টাকা ..” শান্ত অথচ দৃঢ় গলায় বলল রমেশ জি।
চোখ বড় বড় করে উৎসুক হয়ে জিজ্ঞেস করলো মামন ” হ্যাঁ আপনি ঠিকই বলেছেন ওটাই আমার স্বপ্ন আর বিকাশ স্যার কে আমি আমি আমি খুব ….. কিন্তু, আ.. আপনি এসব কি করে জানলেন? তাছাড়া আপনি বিকাশ স্যার কে কি করে চিনলেন?”
“ওই মেয়েটির সঙ্গে করা তোমার চ্যাট পড়ে বেটি। আর বিকাশকে আমি কি করে চিনলাম সেটা না হয় এখন তোলাই থাক। এইবার তোমার সিদ্ধান্ত জানাও।” ঠান্ডা গলায় বললো রমেশ জি।
এক সিপ করে খেতে খেতে ততক্ষণে গ্লাসের পানীয়টি শেষ করে ফেলেছে আমার বোন।
এতক্ষণ ধরে চলা রকি দা এবং পরবর্তীকালে রমেশ জির ব্রেইনওয়াশ এবং তারপর সেই কুখ্যাত সেক্স ড্রাগ এর প্রভাবে আমার বোন নত মস্তকে ঘার নাড়িয়ে সম্মতি জানালো।
মামনের সম্মতি পেয়ে উলঙ্গ অবস্থাতেই প্রথমে মাটিতে হাঁটু গেড়ে বসে পালোধি ম্যাডাম জানতে চাইলেন “কিরে এরমধ্যেই প্যান্টির সামনেটা নামিয়ে ফেলেছিস.. কি করে ভিডিও গুদের রসে না অন্য কিছুতে?”
ম্যাডামের মুখের ভাষা শুনে মামন তো বটেই তার সঙ্গে আমিও স্তম্ভিত হয়ে গেলাম। বাকি তিনজন পুরুষের মধ্যে তখন কে কত তাড়াতাড়ি নিজের অন্তর্বাস খুলতে পারে তার প্রতিযোগিতা শুরু হয়ে গেলো।
আমার বোন মাথা নাড়িয়ে লজ্জা লজ্জা মুখ করে জানালো সে ভয় হিসি করে ফেলেছে তার ফলেই ভিজে গেছে প্যান্টির সামনে টা।
“আমার দারুন লাগে তোর মত কুমারী মেয়েদের পেচ্ছাপের গন্ধ” এই বলে আমার বোন মামনের কোনো রিয়্যাকশন দেওয়ার আগেই নিজের মুখ গুঁজে দিলো ওর প্যান্টিতে ঢাকা গুদের মধ্যে.. তারপর কুকুরের মতো শুঁকতে লাগলো জায়গাটা।
মামন পালোধি ম্যাডামের মুখটা সরিয়ে দেওয়ার চেষ্টা করলো নিজের প্যান্টিতে ঢাকা গোপনাঙ্গের জায়গা থেকে, কিন্তু উনার সঙ্গে শক্তিতে পেরে ওঠা আমার বোনের পক্ষে সম্ভব নয়। ততক্ষণে আমার বোনের বয়সের তুলনায় তিনজন অসমবয়সী পুরুষ নিজেদের ঠাটানো বাঁড়া নিয়ে আস্তে আস্তে আমার বোনের কাছে এগিয়ে এসেছে।
“আহ্, কি সুন্দর মন-মাতানো গন্ধ তোর পেচ্ছাপে ভেজা প্যান্টির। আমি যদি সত্যিকারের একজন পরিপূর্ণ নারী হতাম তাহলে আমার যে বয়সে বিয়ে হয়েছিল তাতে করে তোর মতো একটা মেয়ে থাকতো আমার। কোমরটা একটু তোল না মা আমার” নিজের স্কুলের ছাত্রী কে হঠাৎ করে ‘মা’ সম্মোধন করে পালোধি ম্যাডাম মামনের কোমরের দুই পাশে নিজের হাত নিয়ে গিয়ে প্যান্টির ইলাস্টিক টা শক্ত করে চেপে ধরলো। আমার বোন কি বুঝলো জানিনা কোমরটা সামান্য তুলতেই এক ঝটকায় টান মেরে প্যান্টিটা হাঁটুর নিচে নামিয়ে সদ্য গজানো খুবই অল্প এবং হালকা কোঁকড়ানো পিউবিক হেয়ারে ঢাকা গোপনাঙ্গটি উন্মুক্ত করে দিলো সবার সামনে। ঠিক যেন মনে হচ্ছে দুটো গোলাপি রঙের কমলালেবুর কোয়া পরস্পরের সঙ্গে জোড়া লেগে আছে।
“এই নাআআআআআআআ … কি করলেন … ইশশশশশ…” এই বলে মামন লজ্জায় নিজের দুই হাত দিয়ে মুখ ঢেকে ফেললো।
“লজ্জা পাচ্ছিস কেনো … তুই তো আমার মেয়েরই মতো.. আমার সামনে আবার লজ্জা কি … তাছাড়া এখানে বাকি দুজন আঙ্কেল তো তোর বাবার বয়সী বা তার থেকে কিছুটা বড় আর রকি তো তোর দাদার মতো” এই কথা বলতে বলতে ম্যাডাম প্যান্টিটা পা থেকে গলিয়ে মাটিতে ফেলে দিলো।
এখানে বারবার পালোধি ম্যাডাম ‘বাবা’ ‘মা’ ‘দাদা’ এই সম্পর্কের কথাগুলো বারবার বলে কী বোঝাতে চাইছে ঠিক বুঝতে পারলাম না। হয়তো উনি incest সম্পর্কগুলোর মাধ্যমে এইসব নিষিদ্ধ কথাবার্তা বলে পরিবেশটা কে আরো উত্তেজিত করে দিতে চাইছেন।
“এটা মাটিতে ফেলার জিনিস না আছে ম্যাডাম জি.. এটা দিয়ে তো অন্য কিছু করতে হয়” এই কথা বলে আমজাদ মাটি থেকে মামনের প্যান্টিটা কুড়িয়ে নিয়ে ওটা শুঁকতে শুঁকতে নিজের বিশাল পুরুষাঙ্গটা খেঁচতে লাগলো।
পালোধি ম্যাডাম বিন্দুমাত্র সময় নষ্ট না করে ততক্ষনে নিজের মুখ গুঁজে দিয়েছে আমার বোনের গোপনাঙ্গে। নিজের নাক-মুখ-জিভ ঘষে ঘষে কখনো গন্ধ শুঁকে, কখনো চেটে, কখনো চুষে আবার কখনো কামড়ে ক্রমশ উত্তেজিত করে তুলছে আমার বোন কে।
“উউউমমমমমমমম … আআআহহহহহহহ …. আউউউউউউচচ .. কি করছেন … ইইইইশশশশশ” মুখ দিয়ে এইরকম গোঙানির মতো শীৎকার বের করতে লাগলো আমার বোন।
ঠিক সেই মুহূর্তে একটা ফোন এলো পালোধি ম্যাডামের মোবাইলে। ফোনটা রিসিভ করে দু’একটা কথা বলে তারপর রেখে দিয়ে ঘরের বাকি তিনজন উলঙ্গ অবস্থায় থাকা পুরুষের উদ্দেশ্যে বললো “আপনারা তো জানেনই আমার মা তো City hospital এ admitted আছেন। ওখান থেকে ফোন করেছিলো ওনার একটা খুব ছোট্ট phaco eye surgery হবে আজ সন্ধ্যেবেলা। আমাকে এখন ফোন করে ডাকলো কি সব বন্ড-পেপারে নাকি সই করতে হবে। তাই I have to go now… শালা পুরো মজাটাই মাটি করে দিলো .. & I think I have done my job properly for all of you … ঠিক আছে পরে একদিন আয়েশ করে খাবো আমার ছাত্রী’টা কে।” এই বলে তাড়াতাড়ি নিজের জামাকাপড় পড়ে আমার বোনের গালে ছোট্ট একটা চুমু খেয়ে পালোধি ম্যাডাম বিদায় নিলেন রমেশ জি’র বাড়ি থেকে।
“জিসসে যানা হো যাও… যানেওয়ালো কো কৌন রোক সাকতা হ্যায়.. লেকিন হাঁ, হামারা কাম তো বানা কে গায়ি” এই বলে পালোধি ম্যাডামের জায়গা নিয়ে নিলো রমেশ জি। আমার বোনের দুই পা ফাঁক করে মুখ গুঁজে দিলো ওর সবে গজিয়ে ওঠা কোঁকড়ানো চুল ভর্তি গুদের মধ্যে।
“উউউমমমমমমমম … আআআহহহহহহহ …. আউউউউউউচচ .. উউউঘঘঘশশশশশ … আহ্, আস্তে .. কামড়াবেন না প্লিজ আঙ্কেল” গুদে মুখ পড়তেই কামে পাগল হয়ে আবার শীৎকার দিতে শুরু করলো আমার বোন।
“আপনা হাত থোড়া উপর উঠাও বেটি, দেখে তো সাহি তুমহারা চুঁচিয়া কো” এই কথা বলে আমজাদ ভাই মামনের পিঠের পিছনে হাত নিয়ে গিয়ে ব্রায়ের স্ট্র্যাপের হুকটা খুলে দিলো। তারপর আমার বোন সামান্য হাত ওঠাতেই ওটা মাথা দিয়ে গলিয়ে বের করে নিলো। ওদের সামনে এতক্ষণে সম্পূর্ণ নগ্ন হলো আমার বোন মামন।
নিজের বোনের বক্ষদ্বয়ের বর্ণনা লজ্জার মাথা খেয়েও দিচ্ছি পাঠকবন্ধুরা .. দুধে আলতা গায়ের রঙের মামনের স্তনজোড়া আরও ফর্সা শরীরের বাকি অংশের থেকে। আজকাল অল্প বয়সেই মেয়েদের বয়ফ্রেন্ড হয়ে যায়। যারা আর কিছু পারুক আর না পারুক ফ্রী-ফান্ডে তাদের গার্লফ্রেন্ডের মাই গুলো টিপে টিপে ঝুলিয়ে দেয়। কিন্তু আমার বোনের সম্ভবত এখনো কোনো বয়ফ্রেন্ড হয়নি। কারণ, ৩৪ সাইজের বড়োসড়ো মাইদুটো একদম খাড়া.. একটুও ঝোলে নি। তবে জানিনা আজকে এই তিনজন বিকৃতকাম পুরুষ ওই দুটোর কি অবস্থা করবে। মাই দুটোর মাঝখানে অসংখ্য ক্ষুদ্র ক্ষুদ্র সামান্য উঁচু দানাযুক্ত হালকা লালচে বেশ বড়সড় দুটি বলয় এবং তার ঠিক মধ্যিখানে একটি করে গাঢ় লালচে বৃন্ত অবস্থান করছে।
বড় বড় চোখ করে আমজাদের মুখ দিয়ে একটাই শব্দ বেরিয়ে এলো “মাশাল্লাহ্” তারপর রমেশ জি’কে কয়েক মুহূর্তের জন্য সরতে বলে সোফায় বসে আমার বোনকে নিজের কোলে বসিয়ে নিলো, তারপর আবার রমেশ জি কে ইশারা করলো নিজের পজিশনে ফিরে যেতে। এখন আমার বোন পৃথা একটা বাবার বয়সী অপরিচিত লোকের কোলে বসে আরেকটা নিজের বয়সের থেকে তিনগুণ বয়স বেশি লোককে দিয়ে নিজের গুদ চোষাচ্ছে।
কতক্ষণ আর নিজের মুখের ভাষা সংবরণ করে রাখবে একজন খুনি, মাফিয়া, ধর্ষক এবং দুর্নীতিগ্রস্ত প্রোমোটার! আমার বোনের রূপ আর যৌবন দেখে নিজেকে আর কন্ট্রোল করতে না পেরে মুখের ভাষা খারাপ থেকে খারাপতর হয়ে গেলো আমজাদের।
মাই দুটো পেছন থেকে শক্ত করে দুই হাত দিয়ে কাপিং করে ধরে মামনের ঘাড়ে গলায় নিজের মুখ ঘষতে ঘষতে বললো “কি মাই বানিয়েছিস রে মাগী!” এ তো পুরো স্পঞ্জের মতো নরম, অথচ কি টাইট এখনো একটুও ঝোলেনি … আর বোঁটা দুটো তো পুরো খাড়া হয়ে দাঁড়িয়ে আছে।”
ওদের যৌন ক্রিয়াকলাপ দেখে যত না উত্তেজিত হয়ে পড়ছিলাম, আমজাদ আর রমেশ গুপ্তার যৌন সুড়সুড়ি মাখানো কথাবাত্রা শুনে আমার উত্তেজনা তার থেকে বেশি বাড়ছিলো।
যদি ওরা পুরোপুরি হিন্দিতে কথা বলছিলো, তবুও আমি বোঝার সুবিধার জন্য বাংলায় তুলে ধরলাম কথোপকথনগুলো।আমজাদ – রমেশ ভাই.. মাগীর গুদের টেস্ট কেমন?
গুপ্তা – ওহ্, যে রকম টেস্ট, সেরকম গন্ধ। গুদটা খেতে খুব মিষ্টি লাগছে। মনে হয় আমার বেটি খুব পরিষ্কার-পরিচ্ছন্ন রাখে নিজের গুদকে। একটু আগে ভয় হিসি করে ফেলেছিল বলে ওখান থেকে হালকা একটা পেচ্ছাপের গন্ধ আসছে, গুদে রসের সঙ্গে মিশিয়ে ব্যাপারটা আরো উত্তেজক করে তুলেছে আমার কাছে।
আমজাদ – ওয়াহ ওয়াহ .. কেয়া বাত হ্যায়। ভালো করে চাটো। জিভটা আমার বেটির গুদের মধ্যে ঢুকিয়ে দাও আর ভগাঙ্কুরটা মাঝে মাঝে হাতের নখ দিয়ে খুঁটতে থাকো তাহলে দেখবে মাগী আরো বেশি উত্তেজিত হবে। আমি চাই মাগী তোমার মুখে জল খসাক।
চোখ বন্ধ করে মুখের ‘আঁউ আঁউ’ আওয়াজ করতে করতে চুপচাপ ওদের কথা শুনে আরো বেশি গরম হয়ে যাচ্ছিল মামন। এবার আমজাদ আমার বোনের কানের লতিটা খেতে খেতে ওকে নিজের হাতটা তুলতে বললো মাথার উপর। ব্যাপারটা আন্দাজ করে একটু ইতস্তত করে হাতটা মাথার উপর তোলার সঙ্গে সঙ্গে আমজাদ নিজের মুখ গুঁজে দিল আমার বোনের বগলে। তারপর কুকুরের মত শুঁকতে লাগলো আমার বোনের ডানদিকের বগল’টা। মাঝে মাঝে জিব দিয়ে লম্বা করে চেটে খাচ্ছিলো বগলের ঘাম। লোকটা মামনের বগল থেকে মুখ সরানোর পর দেখলাম আমার বোনের ওখানটা পুরো কামানো, ফর্সা চকচকে মাখনের মত মসৃন বগলে চুলের লেশমাত্র নেই।
আমজাদ – তোর বগলে কি সুন্দর গন্ধ, আমি পাগল হয়ে যাচ্ছি। আচ্ছা তোর কটা বয়ফ্রেন্ড আছে রে?
মামন – বয়ফ্রেন্ড? আমার? একটাও না … I don’t like immature guys.
গুপ্তা – ও আচ্ছা, তার মানে মাগীর আমাদের মতো বয়স্ক লোকেদের পছন্দ। হাহাহাহা ..
মামন – যাহ্, মোটেই না.. আমি সেটা বলিনি। আমার বয়ফ্রেন্ড নেই, আমি সেটাই বললাম।
আমজাদ – বেটি তুই সাইকেলিং করেছিস কোনোদিন বা সুইমিং শিখেছিস?
মামন – না তো, কিন্তু কেনো?
আমজাদ – বয়ফ্রেন্ড নেই বললি, সাইকেল চালাস নি আর সুইমিংও শিখিস নি। উংলি করেছিস কখনো নিজের গুদে বান্ধবীর সঙ্গে সেক্স চ্যাট করার সময়?
মামন – ছিঃছিঃ .. কি সব বলছেন আপনি! ওইসব নোংরা কাজ আমি করি না। আপনাদের মতো নোংরা নই আমি আর তাছাড়া ওই মেয়েটির সঙ্গে দু’দিন হলো মাত্র কথা হয়েছে আমার। তার মধ্যে একদিন ওই সব নোংরা কথা আমাকে বলেছে, আমি কিছু বলিনি।
আমজাদ – bravo bravo .. মাগির সীল এখনো অটুট আছে তাহলে।
গুপ্তা – সে আর বলতে .. আমি দেখেই বুঝেছি আমার বেটির সতিচ্ছেদ আছে। পাঠক বন্ধুরা .. এইসব সমস্ত যৌন সুড়সুড়ি মাখানো কথা শুনে আমার প্যান্টের মধ্যেই একবার হয়ে গেলো এরইমধ্যে।”come on baby .. open your mouth & suck it” উলঙ্গ রকি তার কালো কুচকুচে সাপের মতো অশ্বলিঙ্গটা মামনের মুখের কাছে নিয়ে গিয়ে বললো।
আমার বোন লজ্জায়, ঘৃণায় এবং ভয়ে মুখ সরিয়ে নিয়ে বললো “oh no .. I can’t .. খুউউউব বড়ো এটা”
“পারবে পারবে নিশ্চয়ই পারবে এটাকে ভালোবাসা, আদর করো তাহলে দেখবে এটা তোমার পোষ মেনে গেছে।” এই বলে রকি নিজের বাঁড়াটা আমার বোনের নাকে, মুখে, গালে ঘষতে লাগলো।
মামন ততক্ষণে গুপ্তা জি’র ক্রমাগত গুদ চোষণ এবং চাটনের প্রভাবে, তার সঙ্গে আমজাদের আদর আর নোংরা কথা শুনে গরম হয়ে গেছিলো। রকি দা’র নির্লোম কালো কুচকুচে বাঁড়াটা হাতে নিয়ে প্রথমে আস্তে আস্তে খেঁচে দিতে লাগলো, বিচি দুটোতে নিজের মোলায়েম হাত বোলাতে লাগলো। মামনের হাত পড়তেই রকির বাঁড়া ঠাটিয়ে দ্বিগুণ হয়ে গেলো। এদিকে আমজাদ মামনের বাঁ হাত তুলে বাঁ’দিকের বগলটায় মুখ গুঁজে দিলো। এর ফলে আরো উত্তেজিত হয়ে গিয়ে আমার বোন নিজের জিভটা বার করে রকির বাঁড়ার পেচ্ছাপ করার ফুঁটো’টা চাটতে লাগলো।
“আহ্ .. উফফফফফফফ” শিহরন খেলে গেলো রকির শরীরে।
প্রোমোটার লোকটা ততক্ষণে মামনের বগলের তলা দিয়ে নিজের মুখটা নিয়ে এসে বাঁ দিকের মাইটা দুই হাত দিয়ে সর্বশক্তি দিয়ে টিপতে টিপতে বোঁটা এবং তার চারপাশের বলয়সুদ্ধ মুখের মধ্যে ঢুকিয়ে নিয়ে টেনে টেনে চুষতে লাগলো।
“উউউমমমমমমমম … আহহহহহহহহহ .. আআআআআস্তে … একটু আস্তে টিপুন না প্লিজ .. খুব ব্যাথা লাগছে আমার … আউচচচচচচ … কামড়াবেন না ওখানে।” এইভাবে গোঙাতে লাগলো আমার বোন।
মামনের জিভের আদর আর সহ্য করতে পারলো না রকি.. নিজের বাঁড়াটা জোর করে ঠেলে ঢুকিয়ে দিলো আমার বোনের মুখের মধ্যে।

দ্বাবিংশ পর্ব
কালো কুচকুচে অজগর সাপের মতো রকির নির্লোম বাঁড়ার অর্ধেকটা ঢুকে গেলো আমার বোন মামনের মুখের ভিতর। এমনিতেই মামনের মুখের ছিদ্রটা বয়স আন্দাজে অপেক্ষাকৃত ছোটো। তারমধ্যে রকির ঐরকম একটা মোটা আর লম্বা ল্যাওড়া ঢোকার ফলে মামনের গোলাপি আর রসালো ঠোঁটদুটো আটকে বসে থাকলো রকির বাঁড়ার উপর।
আরেকটা ছোট্ট ঠাপের সহযোগে রকি তার নিজের বাঁড়াটা আর একটু ঢুকিয়ে দিলো আমার বোনের মুখের ভিতর। স্বভাবতই গাল দুটো ফুলে গেলো মামনের মুখের মধ্যে অত বড়ো একটা পুরুষাঙ্গ ঢোকার ফলে। মামন দুই হাত দিয়ে রকি কে পিছন দিকে ঠেলে সরিয়ে দিয়ে মুখ থেকে ওর পুরুষাঙ্গটা বার করে হাঁপাতে হাঁপাতে বললো “oh it’s too big .. I can’t take it anymore”
“এখনি এই অবস্থা! খেলা তো সবে শুরু .. হামার বিটিয়া রানী। একটু চেষ্টা কর মা আমার.. কিচ্ছু হবে না, ঠিক পারবি।” মামনের ভার্জিন গুদ লেহন এবং চোষন থেকে এক মুহূর্তের জন্য মুখ তুলে বললো গুপ্তা জি, তারপর আবার নিজের মুখটা ডুবিয়ে দিলো আমার বোনের গুদের মধ্যে।
“come on baby, don’t worry .. you can do it” এই বলে ল্যাওড়াটা আবার আমার বোনের মুখের মধ্যে ঢুকিয়ে দিলো হারামি রকি টা। তারপর নিজের কোমর নাড়িয়ে ধীরে ধীরে আগুপিছু করা শুরু করলো। মামনের মুখ দিয়ে “আগ্লম্মম্মম্মম আগ্লম্মম্মম্ম” জাতীয় একটা গোঙানির শব্দ বেরিয়ে আসতে লাগলো।
ওইদিকে প্রোমোটার আমজাদ ডান দিকের বগলের তলা দিয়ে নিজের মুখটা নিয়ে গিয়ে মামনের ডান দিকের মাইটা দুই হাতে সবলে চেপে ধরে বলয় এবং তার আশেপাশের মাংস শুদ্ধ বোঁটাটা মুখে নিয়ে টেনে টেনে চুষতে লাগলো।
রকি দা এবার যে বোমাটা ফাটালো সেটার জন্য আমি প্রস্তুত ছিলাম না।
“পাপা অউর আমজাদ আঙ্কল.. আপ লোগো কো মেরে সার্ত ইয়াদ হ্যায় না? মাইনে কাহা থা আগার ম্যানে আপনি জাল মে ইস লাড়কি কো ফাঁসা লিয়া তো পেহলে ম্যায় ইসসে চোদুঙ্গা আপনি প্রাইভেট বেডরুম মে লে যা কার। ইয়ে মেরে বহুত দিন কি খোয়াইশ হ্যায়। বাদমে আপ দোনো ইসসে চাহে জিত্নে মর্জি gangbang কারো। মুঝে কোই ফারাক নেহি পারেগা। লেকিন পাহলে সির্ফ ম্যায় … মানজুর?”
“ইস মাক্ষন-মালাই কো ছোড়নে মে তো বিলকুল মান নেহি কার রাহা হ্যায়। লেকিন কেয়া কারে, মাননা পারেগা.. লে জাও মেরে বিটিয়া কো আউর মাস্তি কারো।” দীর্ঘশ্বাস ফেলে উত্তর দিলো রমেশ গুপ্তা।
হায় ভগবান, আমার বোনের শরীর কে আগে ভোগ করবে তাই নিয়ে কথোপকথন আমার বোনের সামনেই হচ্ছে.. এই দিনটাও দেখার বাকি ছিলো।
কথাটা শোনা মাত্রই রকি দা নিজের পুরুষাঙ্গটা আমার বোনের মুখ থেকে বার করে নিলো। আমজাদ আর রমেশ গুপ্তা ক্ষুদার্থ শিশুর মতো প্রবল অনিচ্ছাতেও ছাড়তে বাধ্য হলো মামনকে।
এতক্ষণ ধরে তার শরীরের গোপন অঙ্গগুলির উপর যৌন নিপিরণের ফলে আস্তে আস্তে উত্তেজিত হয়ে উঠছিল আমার বোন। তাই মামনের মুখে যৌন সুখের ছন্দ পতনের আভাস স্পষ্টতই টের পেলাম।
“চলো সুন্দরী আমরা উপরে যাই। আমার প্রাইভেট বেডরুমে। চিন্তা করো না ডার্লিং, তোমাকে এরা দুজন এখন বিরক্ত করবে না। উপরে গিয়ে দুজনে মিলে খেলবো .. এখনো যে অনেক খেলা বাকি। এবার আমাদের একটু প্রাইভেসি দরকার ড্যাডি, আমাদের এখন ডিস্টার্ব করো না।” এই বলে আমার বোনের ল্যাংটো পাছার তলায় হাত দিয়ে সোফা থেকে নিজের কাঁধে উঠিয়ে নিয়ে উপরে নিজের ঘরে চলে গেলো রকি হারামিটা।
এরপর নিচে কি হলো, আমি আন্টিরচেম্বার থেকে কি করে বেরোলাম.. এসব কথা বলে পাঠক বন্ধুদের আর bore করতে চাই না। লজ্জার মাথা খেয়ে রমেশ গুপ্তার পারমিশন নিয়ে নিজের বোনের চোদোন পর্ব দেখতে গুটিগুটি পায়ে উপরে উঠে রকি দার মাস্টার বেডরুমের দরজার কী-হোলে চোখ রাখলাম।
তারপর যা দেখলাম…
আমার বোন মামন বলাই বাহুল্য সম্পূর্ণ উলঙ্গ অবস্থায় বিছানায় শুয়ে আছে আর রকি বিছানার পাশে দাঁড়িয়ে নিজের নোংরা চোখ দিয়ে গিলে খাচ্ছে আমার বোনকে।
মামনের বাতাবি লেবুর মতো অথচ টাইট স্তনযূগল দেখে রকি আর নিজেকে স্থির রাখতে পারলো না।
বুভুক্ষুর মতো হামলে পরলো আমার অনাঘ্রাতা-অশুচি বোনের দুগ্ধভান্ডের উপর।
উফফফ শালা কি মাই বানিয়েছিস রে মাগী!” কিশোরী বয়সেই এই.. তাহলে যুবতী বয়সে কি হবে!! আর তোর বোঁটা দুটো তো পুরো খাড়া হয়ে দাঁড়িয়ে আছে, এরিওলা গুলো কি বড়ো রে ভাই … আমি আর থাকতে পারছি না” এই বলে রকি দা মামনের ডান মাইয়ের উপর ঝাঁপিয়ে পড়লো .. মাইটা দুই হাতে নিয়ে সর্বশক্তি দিয়ে টিপতে টিপতে লাগলো।
প্রায় ১০ মিনিট এইভাবে পাল্টাপাল্টি করে আমার বোনের স্তনদ্বয় মর্দনের পরে রকি নিজের জিভ টা সরু করে মামনের বোঁটার কাছে নিয়ে গেলো। জিভ বোঁটা স্পর্শ করতেই মামন কেঁপে উঠলো। হারামিটা মামনকে বিছানার সঙ্গে শক্ত করে চেপে ধরে মাইয়ের বোঁটা, বোঁটার চারপাশের বলয়ের সঙ্গে পুরো মাইটা চাটতে লাগলো। এইভাবে কিছুক্ষণ মাই চাটনের পরে রকি তার দু’হাত দিয়ে বাঁ দিকের মাইটা শক্ত করে ধরে মুখ টা যতটা সম্ভব হাঁ করে বোঁটা আর তার চারপাশের মাংস সহ মাইয়ের অনেকখানি মুখের মধ্যে ঢুকিয়ে নিয়ে কামড়ের সঙ্গে টেনে টেনে চুষতে লাগলো আর ডানদিকের মাইয়ের বোঁটা টা কখনো নখ দিয়ে খুঁটে দিতে লাগলো, কখনো রেডিওর নবের মতো দুই আঙুলের মধ্যে নিয়ে সজোরে মুচড়ে দিতে লাগলো আবার কখনো পৈশাচিক উল্লাসে উপর দিকে টেনে টেনে ধরতে লাগলো।
“উফফফফফফফফ… ব্যাথা লাগছে…. আউচ্… উহ্ মা গো…. একটু আস্তে…. প্লিজ…. কামড়িও না…. উম্মম্মম্মম্ম….” ক্রমাগত স্তন নিপিড়নের ফলে এইভাবে আমার বোনের মুখ দিয়ে যন্ত্রণা মিশ্রিত শিৎকার বেরিয়ে আসতে লাগলো।
প্রায় ১৫ মিনিট এইভাবে চলার পরে রকি দা যখন বাঁ দিকের মাই থেকে মুখ তুললো দেখলাম ঘরের এলইডি বাল্বের আলোয় ওর থুতু এবং লালাতে মাখামাখি হয়ে বোঁটা টা চকচক করছে আর আগের থেকে অনেকখানি ফুলে গিয়েছ। অতিরিক্ত টেনে টেনে চোষার জন্য লম্বাদানা কালো আঙুরের মতো লাগছে স্তনবৃন্ত’টা কে। এছাড়া সারা মাই জুড়ে অজস্র কামড়ের দাগ দেখতে পেলাম।
মামনের কানে কানে হারামিটা কিছু একটা বললো। দেখলাম একটা দীর্ঘশ্বাস ফেলে মামন ডান হাতটা মাথার উপরে ওঠালো আর রকি একটুও সময় নষ্ট না করে বগলে নিজের মুখ টা গুঁজে দিলো। শুধু রকির মুখ থেকে ফোসফোস শব্দ শুনতে পাচ্ছিলাম।
বুঝতে পারছিলাম শয়তানটা আস্তে আস্তে আমার বোনকে নিজের কন্ট্রোলে এনে ফেলছে। বগল থেকে মুখ সরিয়ে রকি এবার মামনের ডানদিকের মাইটা নিয়ে পড়লো। চেটে-চুষে-কামড়ে একসা করে দিলো। তার সঙ্গে বাঁদিকের মাই মর্দন চলতে লাগলো পৈশাচিক ভাবে।
হঠাৎ মামনের মুখ দিয়ে “আউচ” শব্দ বেরিয়ে এলো। দেখলাম রকি আমার বোনের হালকা পশমের মতো কোঁকড়ানো বালে ভরা গুদটা ঘাঁটতে লাগলো। মামন একবার শেষ মরিয়া প্রচেষ্টা করতে গেলো রকির হাতদুটো সরিয়ে দেওয়ার। কিন্তু হারামিটা তৎক্ষনাৎ মামনের হাতের কব্জিদুটো নিজের বাঁ হাত দিয়ে ধরে মাথার উপর উঠিয়ে দিলো আর ডান হাত দিয়ে কোঁকড়ানো চুলভর্তি গুদের চেরাটা ঘষতে ঘষতে একটা আঙুল গুদের ভেতর ঢুকিয়ে দিলো।
“শালীর গুদ পুরো রসে ভিজে টইটম্বুর আর মুখে সতীপনা দেখাচ্ছে।” এই বলে মুখ আবার মামনের ডানদিকের মাইয়ের কাছে নিয়ে এসে বোঁটাসুদ্ধ মাইয়ের অনেকখানি মুখের মধ্যে ঢুকিয়ে চাকুমচাকুম করে চুষতে লাগলো। আর এদিকে গুদে ঊংলি করার গতি বাড়িয়ে দিলো।
মামন আবার “আউচ, উঃ মা গো…. লাগে” বলে কঁকিয়ে উঠলো। স্পষ্ট দেখলাম রকি গুদের ভেতর আর একটা আঙুল ঢোকালো।
আমার কলেজের সিনিয়র রকি দা মামনের হাতদুটো ছেড়ে দিয়ে গুদ খেঁচার গতি আরও বাড়িয়ে দিলো। সারা ঘরে .. ফচফচ.. ফচফচ.. করে শব্দ হতে লাগলো।
একদিকে তীব্র মাই চোষন আর অন্যদিকে গুদে ক্রমাগত ঊংলি করার ফলে মামন আস্তে আস্তে অসহ্য যৌনসুখের নাগপাশে বাঁধা পড়ে প্রবল অনিচ্ছা সত্বেও হারিয়ে যেতে লাগলো।
মুখ দিয়ে “উম্মম্মম্মম্ম… আহ্… আউচ্ ” এইসব শব্দ বেরিয়ে আসতে লাগলো আর এই প্রথম দেখলাম রকিকে জড়িয়ে ধরলো নিজের দুটি হাত দিয়ে। রকি – “ভালো লাগছে ডার্লিং?” মামনের মুখ থেকে শুধু “উম্মম্মম্মম্মম্ম.. আহ..” এই দুটি শব্দ বেরিয়ে এলো। গুদে দুটো আঙুল দিয়ে খেঁচা আর মাইতে অমানুষিক তীব্র চোষনের মাঝে দেখলাম রকির একটা হাত মামনের অতি সামান্য চর্বিযুক্ত চ্যাপ্টা পেটে ঘোরাফেরা করতে করতে হঠাৎ বাঁহাতের তর্জনী টা গভীর নাভির গহ্বরের মধ্যে ঢুকিয়ে দিয়ে যেনো গভীরতা মাপতে লাগলো।
রকি দা সবকিছু করছিলো ক্ষিপ্রগতিতে। এইভাবে কিছুক্ষন চলার পর হঠাৎ দেখলাম রকি উবু হয়ে বসে মামনের হালকা চুলভর্তি এখনো পর্যন্ত ভার্জিন গুদে নিজের মুখ গুঁজে দিয়েছে। মামনের পাছার নিচে আগের থেকেই একটা বালিশ দেওয়ার ফলে গুদ টা একটু উঁচু হয়ে আছে। রকি নিজের জিভ টা সরু করে মামনের গুদের মধ্যে ঢুকিয়ে দিয়ে চুকচুক করে চুষে খাচ্ছে আমার বোনের সমস্ত লজ্জা-সম্ভ্রম। আর দুটো হাত দিয়ে ক্রমাগত স্তন মর্দন করে যাচ্ছে একবারের জন্যেও মাই থেকে হাত সরায়নি। মনে হয় টিপে টিপে একদিনেই ঝুলিয়ে দেবে।
“উম্মম্মম্মম্মম্মম্ম.. আঘ্রআআমমম.. উফফফফফফ.. মা গো.. আউচ.. একটু আস্তে.. শরীরটা কিরকম করছে” এই জাতীয় শীৎকার মিশ্রিত সেক্সি শব্দ বেরিয়ে আসতে লাগলো মামনের মুখ দিয়ে।
রকি এবার মটরদানার মতো ভগাঙ্কুর টা নখ দিয়ে খুঁটতে খুঁটতে গুদ থেকে নিজের মুক টা সরিয়ে নিলো আর মামনের পা’দুটো ধরে বিছানার একদম ধারে টেনে নিয়ে এলো। কারণ চোদোন খেলায় অভিজ্ঞ রকি দা বুঝে গেছে এটাই আসল সময় আমার বোনের ভেতরে ঢোকানোর। কারণ রকি খুব ভালো করেই জানে গুদ মারার আগেই যদি মামন জল খসিয়ে দেয়, তাহলে এইরকম ভদ্রঘরের সদ্য ১৮ পেরোনো কিশোরী মেয়েকে পুনরায় উত্তেজিত করে আয়ত্তে আনা মুসকিল হতে পারে।
রকি মামনের কোমর ধরে আর একটু টেনে খাট থেকে বের করে আনলো। আমার বোনের কোমরের নিচের থেকে বাকি অংশ খাট থেকে মেঝেতে ঝুলতে লাগলো। তারপর নিজে খাট থেকে নেমে মামনের গুদের মুখে নিজের অ্যানাকন্ডার মতো কালো কুচকুচে বাঁড়াটা সেট করলো। কি উদ্দেশ্য সেটা বুঝতে আমার বোনের এক ফোঁটা দেরি হলো না। গুদের পাপড়ি তে পুরুষাঙ্গের ছোঁয়া পেতেই মামন ছটফট করে উঠল। মামন একটা মরিয়া প্রচেষ্টা করতে লাগলো। কারণ তার বাকি শরীর নিয়ে যা খুশী হোক যৌনাঙ্গের পবিত্রতা রক্ষা যেনো মামনকে যে করেই হোক করতে হবে।
“না না না প্লীজ… আমার ভেতরে ঢুকিও না… I’m not like that girl .. তাছাড়া এতো বড়ো জিনিস আমি নিতে পারবো না প্লিজ। ”
আমার বোন কনুই এ ভর দিয়ে উঠে বসে কাতর অনুরধ করলো রকি দা কে।
“ধুর … মাগী বলে কি? উদোম ল্যাংটা হয়ে এতক্ষণ দুধ আর গুদের মধু খাওয়াচ্ছে আমাকে আর ঢোকাতে গেলে ‘আই এম নট লাইক দ্যাট গার্ল’ এর সেনটু!! এইরকম গতর নিয়ে শুধু নিজের ঘরে বসে থাকলে হবে? আমাদের মতো লোকদের সুযোগ দিতে হবে যাতে তোর শরীরটা ঠিকমতো ব্যবহৃত হয়। চিন্তা করিস না মাগী, তোর এই টাইট গুদে আমার থেকেও বড়ো হাতিয়ার ঢুকবে আজ। ”, এই বলে রকি জোর করে বাঁড়া টা ঢোকানোর চেষ্টা করলো।
সুযোগসন্ধানী রকি একটুও সময় নষ্ট না করে নিজের কালো, মোটা বাঁড়াটা মামনের কোঁকড়ানো চুল ভর্তি গুদের চেরায় ঘষতে ঘষতে গুদের মোটা পাপড়ি দুটো ভেদ করে ভেতরে ঢোকানোর চেষ্টা করতে লাগলো।
অতো বড়ো বাঁড়া গুদে ঢুকতেই আমার বোন “আউ আউ” করে কঁকিয়ে উঠলো।
কাকুতি-মিনতি করে মামন বললো “প্লিজ ..প্রটেকশন না নিয়ে ঢুকিও না প্লিজ.. এটা বার করে নাও। তাছাড়া অত বড়টা আমার এখানে ঢুকবে না।”
হরিণের আকুতি শুনে যেরকম বাঘের শরীরে কোনো দয়া হয় না , সেইরকম মামনের এই করুণ আকুতিও রকি বিশেষ পাত্তা দিলো না।
“চুপ শালী আজ তোকে প্রটেকশন ছাড়াই চুদবো।এইরকম ভার্জিন গুদ বেশিদিন ব্যবহার না করে ফেলে রাখলে একটু টাইট তো হবেই। একটু সহ্য কর, দেখবি তারপর কি আরাম ….” এই বলে রকি দা নিজের আখাম্বা বাঁড়াটা মামনের গুদের ভিতর আমূল পর্যন্ত ঢুকিয়ে দিলো।
যন্ত্রণায় মামনের মুখ দিয়ে “আউউউউউউউউউউউউচ আআআহহহহহহহহহহহহহহহহহ” এইরকম একটা শব্দ বেরিয়ে এলো।
রকি এবার মধ্যম লয়ে আমার বোনকে ঠাপাতে শুরু করলো। ওদের ঠাপের তালে তালে খাট টা ক্যাঁচ ক্যাঁচ করে শব্দ সহকারে নড়তে লাগলো। বর্তমানে রকি দার হাতের থাবা থেকে মুক্ত আমার বোনের বাতাবি লেবুর মতো মাই দুটো আপন মনে এদিক-ওদিক দুলতে লাগলো আর রকির লালায় ভেজা মাই এর বোঁটা দুটো মুক্তির আনন্দের স্বাদে লাফাচ্ছিলো।
মাইয়ের দুলুনি দেখে রকি বেশিক্ষণ হাত না দিয়ে থাকতে পারল না। দুই হাতের বড় বড় থাবা দিয়ে শক্ত করে মামনের মাই দুটোকে ধরে ঠাপানোর গতি বাড়িয়ে দিলো। রকির ময়লা কালো পাছাটা মামনের গুদ এর কাছে গিয়ে আগুপিছু করছে আর দেশি মুরগির ডিমের মতো নির্লোম বিচি দুটো মামনের পাছাতে ধাক্কা মারছে।
দেখলাম রকি ঝুঁকে পড়ে মামনের একটা মাইয়ের বোঁটা মুখে নিয়ে নিয়েছে আর বীরবিক্রমে ঠাপিয়ে চলেছে।
“আহহহহহহ…. উফফফফফ…. ও মা গোওওওওও… আউচ…. আমার শরীরটা কিরকম করছে… আমি আর সহ্য করতে পারছি না … oh God আমার কি হচ্ছে ….” এসব প্রলাপ বকতে বকতে আমার বোন মামনের রকির নিচে শুয়ে ঠাপন খেতে লাগলো।
“তুমি আজ আমার সঙ্গে যা করতে চেয়েছো তাই করেছো। শুধু একটাই অনুরোধ আমার ভেতরে ফেলে আমার সর্বনাশ কোরো না …. তুমি যা করতে বলবে আমি করবো প্লিজ ….ভেতরে ফেলো না প্লিজ …. ” কাতর অনুরোধের সুরে বললো মামন।
আমি ভেবেছিলাম নির্দয়, লম্পট, চরিত্রহীন হারামিটা আমার বোনের কথায় রাজি হবে না।
কিন্তু আমাকে অবাক করে দিয়ে রকি বললো “ঠিক আছে তোর গুদের ভেতর মাল ফেলবো না। তবে আমার একটা শর্ত আছে।”
আসলে রকি ভাল করেই জানে একবার যার গুদ মারতে পেরেছে পরেরবার তার গুদে মাল ঠিকই ফেলা যাবে। কিন্তু এই সুযোগে রকি তার বিকৃতমনের ইচ্ছা গুলো পূরণ করে নিতে চায়। তাই দুর্বলতম মুহূর্তে মামনকে দিয়ে রাজি করিয়ে নিলো কাকুর বাঁড়াটা চুষে সমস্ত বীর্য খাওয়ার জন্য।
মামনের কোমর বাঁকানো এবং তলপেটের থরথর করে কাঁপুনি দেখে অভিজ্ঞ চোদনবাজ রকি বুঝতে পারলো এবার আমার বোন জল খসাবে।
দেখলাম আমার মামন তার দুটো পা দিয়ে রকির কোমর পেঁচিয়ে ধরে পর পুরুষের বাঁড়া গুদে ঢোকানো অবস্থাতেই তলপেট কাঁপিয়ে আজ রাতে প্রথমবারের মতো জল খসাতে লাগলো।
যতক্ষণ না মামনের অর্গাজম শেষ হলো ততক্ষণ রকি দা নিজের বাঁড়াটা মামনের গুদের থেকে বার করলো না।
রাতের প্রথম রাগমোচন করে ক্লান্ত-পরিশ্রান্ত হয়ে আমার বোন যখন বিছানায় এলিয়ে পরলো, তখন রকি তার বাঁড়াটা বের করে আনলো।
স্পষ্ট দেখতে পেলাম কালো কুচকুচে মোটা বাঁড়াটা মামনের গুদে রসে মাখামাখি হয়ে চকচক করছে।
”এখনই শুয়ে পড়লে হবে পৃথা! আমার ক্যাডবেরিটা চুষে দিতে হবে তো” এই বলে রকি মামনের একটা হাত ধরে খাট থেকে নিচে নামিয়ে মামনকে মাটিতে হাঁটু গেড়ে বসালো।
আমার বোনের মুখ দিয়ে আবার একটা দীর্ঘশ্বাস বেরিয়ে এলো। কিন্তু আজ যে কিছু করার নেই। আজ সে রকি এবং নিচে দুই অপেক্ষমান পুরুষের কাছে “জালনিবন্ধ রোহিত”।
রকি দা নিজের বিশাল লম্বা, আলকাতরার মতো কুচকুচে কালো ঠাটানো বাঁড়াটা মামনের মুখের কাছে নিয়ে গেলো।
রকির পুরুষাঙ্গের দিকে তাকিয়ে মামন চোখ বড়ো বড়ো করে তাকিয়ে থাকলো
আমার বোনের মুখের ভাব বুঝতে পেরে রকি দা বললো “এতক্ষণ ধরে তো নিজের গুদ দিয়ে খেলি আমার এই ভীম ল্যাওড়াটা। এখন মুখে নিতে এত ভয় পাচ্ছিস কেনো?” এই বলে এক হাত দিয়ে মামনের গালদুটো চেপে ধরলো আর অন্য হাত দিয়ে চেপে ধরে আমার বোনের নাকের ফুটো দুটো বন্ধ করে দিলো।
এর ফলে এমনিতেই মামনের ছোট্ট মুখটা হাঁ করে খুলে গেলো আর রকি বিনা বাধায় নিজের বাঁড়াটা আমার বোনের মুখের মধ্যে ঢুকিয়ে দিলো।
লক্ষ্য করলাম বাঁড়াটা মুখের মধ্যে ঢুকে আরো যেনো কিছুটা ফুলে গেলো। হারামিটা মামনের নাক আর গালদুটো ছেড়ে দিয়ে এক হাত দিয়ে চুলের মুঠি ধরে মুখে বাঁড়াটা আগুপিছু করতে লাগল যেনো আমার বোন এখুনি কোথাও পালিয়ে যাবে।
মামনের মুখ দিয়ে “উম্মম্মম্মমম্ম আগ্মগ্মগ্মগ্মগ্মগ্ম হম্মম্মম্মম্মম্মম্মম” এইরকম একটা গোঙানির মতো আওয়াজ বেরোতে লাগলো।
দেখতে থাকলাম রকির নির্দেশমতো আমার বোন বাঁড়ার মুখের পেচ্ছাপ করার ফুটো টা জিভ দিয়ে চাটতে লাগলো, কখনো বিশালাকার বিচিদুটো মুখের মধ্যে ঢুকিয়ে চুষে দিতে লাগলো, আবার কখনো পারভার্ট টার নোংরা কুঁচকিগুলো চেটে পরিষ্কার করে দিচ্ছিলো।
প্রায় ১০ মিনিট এইভাবে অতিক্রান্ত হওয়ার পর লক্ষ্য করলাম রকি দা নিজের বাঁড়াটা মামনের গলার গভীরতম অংশে ঢুকিয়ে দিয়ে “my sister Pritha .. my sexy slut …. উফফফফফফফ… এবার বেরোবে আমার” এই বলে নিজের কোমরটা থরথর করে কাঁপিয়ে মামনের মুখের মধ্যেই বীর্য নিক্ষেপ করতে লাগলো।
মামন বুঝতে পেরে মুখ সরিয়ে নেওয়ার আগেই হারামিটা শক্ত করে মামনের চুলের মুঠি ধরে থাকলো।
দেখলাম মামনের মুখের পাশ দিয়ে লালামিশ্রিত রকির বীর্যরস গড়িয়ে পড়ছে।
“সবটা খাবে ডার্লিং, একটুও যেনো বাইরে না পরে।” কঠিন অথচ গম্ভীর গলায় এরকম নির্দেশ দিয়ে মামনের গলায় সমস্ত বীর্য ঢেলে দিয়ে তবে নিজের বাড়াটা বের করলো মামনের মুখ থেকে রকি দা।
মুখে একগাদা রকির বীর্য নিয়ে ক্লান্ত আমার বোন ধুপ করে বসে পরলো মাটিতে।
মামনের চোখ-মুখ দেখে বুঝতে পারলাম এতো শারীরিক এবং মানসিক অত্যাচারের পর ওর শরীর আর দিচ্ছে না।
রকি কোনো কথা না বলে আমার তার বেডরুমের অ্যাটাচ্ বাথরুমটায় ঢুকে গেলো।
মামনকে দেখলাম কোনো হুঁশ নেই .. চুপচাপ বিছানার ধারে পড়ে আছে।

Leave a Comment