অভিষেক বাবুর ভাগ্য ! [৪] – Bangla Choti Collections

Written by Baban

অভিষেক বাবুর ঘুম ভাঙলো ছেলের ডাকে.
বাবা… ওঠো মা ডাকছে. অভিষেক বাবু উঠলেন আর দেখলেন প্রিয়াঙ্কা তার দিকে তাকিয়ে হাসছে. আর তারপর বললো : কি গো
? তোমার দেখছি আজকাল ঘুম খুব বেড়ে গেছে.
অভিষেক : তাতো হবেই বলো রাতে খাটাখাটনি যাচ্ছে তাই একটু বেশি ঘুমোচ্ছি.
প্রিয়াঙ্কা লজ্জা পেয়ে বড়ো চোখ করে বললো : এই হচ্ছে কি? চুপ করো.
রাত হলো. খাবার পর অভিষেকের বাবা একটা কথা বললেন : আচ্ছা আমি আর তোর মা ভাবছিলাম কয়েকদিন ধরে… অনেকদিন তো হলো.. কোথাও বেড়াতে যাওয়া হয়না. অনিকের স্কুলের পুজোর ছুটি পরলো বলে…. তাই বলছিলাম চলনা… কটা দিন আমি তুই বৌমা বাচ্চা দুটো কে তোর মা কে নিয়ে কোথাও বেরিয়ে আসি.
অভিষেক : বেশ… আমি দেখছি কোথায় যাওয়া যায়. ভেবে জানাচ্ছি. সত্যি…. অনেক বছর হয়ে গেলো বেরোনো হয়নি. অনিকটা যখন 1বছরের ছিল তখন সেই দীঘা বেড়াতে গেছিলাম. তারপর তো সেইভাবে যাওয়াই হয়নি.
রাতে ঘরে এসে অভিষেক বাবু ভাবতে লাগলেন কোথায় যাওয়া যেতে পারে? তিনি ভাবলেন আবার দীঘা যাওয়া যেতে পারে বা পুরি? নাকি আরো দূরে কোথাও? এমন সময় রিয়ার ম্যাসেজ এলো. অভিষেক খুলে দেখলো লেখা -কি? করছো? কাল কিন্তু আমি তোমার অপেক্ষায় রয়েছি. রিয়ার ম্যাসেজ পরে অভিষেকের মাথা থেকে ঘুরতে যাবার প্ল্যান বেরিয়ে গেলো আর মাথায় ঢুকলো দুপুরের সেই স্মৃতি গুলো. উফফফফ সত্যি.. এরকম একটা মহিলা কে পাবা ভাগ্যের ব্যাপার. তার নিজের স্ত্রীও যেমন অসাধারণ রূপসী রিয়াও তাই. এইসব ভাবতে ভাবতে তার ল্যাওড়া আবার দাঁড়িয়ে গেলো. তিনি শুয়ে পড়লেন. কিছুক্ষন পরে যখন তিনি দেখলেন তার স্ত্রী বাচ্চা ঘুমিয়ে পড়েছে. তিনি তার মোবাইলটা নিলেন এই কারিনার halkat jawani গানটা mute করে শুনতে লাগলেন আর ল্যাওড়া খেঁচতে লাগলেন. উফফফ করিনা যখন নিজের ঠোঁটটা কামড়ালো আর মাইদুটো দোলাতে লাগলো ঐটা দেখে অভিষেক বাবু ক্ষেপে উঠলো. আস্তে করে বিছানা থেকে উঠে পাশের টয়লেটে গিয়ে দরজা লাগিয়ে ল্যাংটো হলেন আর বাঁড়াটা খেঁচতে খেঁচতে কারিনার নোংরা নোংরা ছবি দেখতে লাগলেন.

তারপর কি মনে হতে পরিমনির ছবি দেখতে লাগলেন. তিনি হিন্দিতে ওই দুই মাগী কারিনা আর আমিশার রূপের ভক্ত আর বাংলার পরীমনি. মেয়েটার যেমন রূপ তেমন শরীর.
সত্যি যে ছেলেগুলো এর শরীর জড়িয়ে ধরে নাচ করেছে, উত্তেজক সিন করেছে তারা কি ভাগ্যবান উফফফ… কিন্তু অভিষেক বাবু নিজেই এখনো জানেননা তিনি কত বড়ো ভাগ্যবান. ওদিকে অভিষেক বাবু তার 9 ইঞ্চি ল্যাওড়া খেঁচে চলেছেন আর পরিমনির উত্তেজক চিত্র দেখছেন. হটাৎ পরিমনির একটা ছবিতে অভিষেক বাবুর চোখ আটকে গেলো. ছবিতে পরীমনি উলঙ্গ শরীরের ওপর একটা জামা পরে বসে আছে. তার লম্বা চুল দিয়ে তার মাইদুটো ঢাকা. পরীমনি বসে কি যেন ভাবছে. ওই ছবিটি দেখেছি তিনি সঙ্গে সঙ্গে ছবিটা ডাউনলোড করে নিলেন আর পরিমনির নাম নিতে নিতে খেঁচতে লাগলেন…..

অভিষেক : আহঃ… আহহহহহ্হঃ… উফফফ পরীমনি তুমি কোথায়? দেখো তোমার ভক্ত তোমার নাম নিতে নিতে কিসব বাজে কাজ করছে… উফফফ…. কি রূপ তোমার… তোমাকে স্বপ্নে ভোগ করেছি… উফফফ তাও আবার কারিনার আর আমিশার সাথে… কিন্তু আমার বাঁড়া তোমার অপেক্ষায়…. তোমার মাথাটা হাড়িকাঠে রেখে সেদিন তোমায় স্বপ্নে চুদছিলাম…. উফফফ হাড়িকাঠে তোমার মাথাটা ছিল আর পেছন থেকে আমি তোমায় করছিলাম আর তোমার হাত দুটো আমি আমিশাকে বলেছিলাম বেঁধে দিতে…. যাতে তুমি পালতে না পারো তাই করিনা তোমার নিচেই বসে ছিল…. আর তারপর তুমি তোমার গুদ দিয়ে জলের স্রোত ছাড়লে আর সেটা করিনা আর আমিশা মিলে খেয়ে নিলো… উফফফফ এই দৃশ্য অনেক পুরুষ সহ্য করতে পারতোনা কিন্তু আমি আবার তারপর তোমায় চুদেছিলাম…. আর তোমাদের তিনজনকে আমার ফ্যাদা খাইয়ে ছিলাম. তিনজনের মুখেই ভাগ করে ফ্যাদা ঢেলেছিলাম. আবার ঢালতে চাই পরীমনি… আমি এবার পুরোটা তোমাকে খাওয়াতে চাই….. উফফফফ…. আমার বেরোবে….. আমার বেরোবে….
কিন্তু অভিষেক মাল ফেললেন না….. তিনি ভাবলেন শুধু শুধু ফেলে নষ্ট করবো কেন? তার চেয়ে রিয়াকে কালকে আমার মাল খাওয়াবো…. ওকে এতো গরম করে তুলবো যে ও আমার মাল নিজেই খেতে চাইবে….. উফফফ পরের বৌ কে চোদার মজাই আলাদা. অভিষেক ঘরে এসে চুপচাপ শুয়ে পড়লেন. কিন্তু তিনি জানতেননা কি অপেক্ষা করে আছে তার জন্য.

পরের দিন সকালে উঠে তিনি তৈরী হয়ে নিলেন আর ছেলেকে নিয়ে ওকে স্কুলে ছাড়তে গেলেন. যাওয়ার সময় গলির দিয়ে রিয়াকে দেখতে পেলেন. রিয়া বারান্দায় দাঁড়িয়ে চা খাচ্ছে. অভিষেক মনে মনে ভাবলেন : খাও… খাও চা খেয়ে নাও…. একটু পরেই তোমাকে অন্য কিছু খাওয়াবো…. আমাকে নমরদ বলেছিলে না? অভিষেক বাবু ছেলেকে স্কুলে ছাড়তে চলে গেলেন. অনিকে স্কুলে দিয়ে তিনি গেলেন মোড়ের মাথার মিষ্টির দোকানে ওখান থেকে সকালের কচুরি আর তরকারি কিনে বাড়ি ফিরলেন. খাবার কিনে ঘরে ফিরে দেখলেন বৌ ছোট ছেলেকে দুধ দিচ্ছে.
প্রিয়াঙ্কা : শোনোনা…. তুমি একটু ওপরে গিয়ে বাবা মাকে কচুরি দিয়ে এসো.. আমি এখন কিকরে যাবো বলো?
অভিষেক ওপরে বাবা মাকে কচুরি দিয়ে এসে নিচে একটা থালা নিয়ে তাতে দুজনের কচুরি নিয়ে ঘরে এলেন. এসে কচুরি ভেঙে তরকারি নিয়ে সেই টা প্রিয়াঙ্কার মুখের কাছে নিয়ে গেলেন.. প্রিয়াঙ্কা মুখে নিয়ে খেতে লাগলো. তারপর অভিষেক নিজে খেলেন. অভিষেক আবার প্রিয়াঙ্কাকে খাইয়ে দিলেন আর নিজে খেলেন. ওদিকে পাশে থেকে বৌয়ের মাইয়ের কিছু অংশ delha যাচ্ছে. পিয়া নাইটির বোতাম খুলে একটা মাই বার করে দুধ খাওয়াচ্ছে. অভিষেক বাবু আরও এগিয়ে এসে প্রিয়াঙ্কার পাশে ঘেঁষে বসলেন আর হটাৎ প্রিয়াঙ্কার কাঁধে চুমু খেতে আরম্ভ করলেন.
প্রিয়াঙ্কা : আহ্হ্হঃ… কি করছো? ছেলেকে দুধ খাওয়াচ্ছি তো.. পরে…
কিন্তু অভিষেক বাবু থামলেন না. তিনি কাঁধ থেকে ঘাড়ে চুমু খেতে লাগলেন আর যেহেতু নাইটির বোতাম গুলো খোলাই ছিল তাই কাঁধ থেকে নাইটি টা নামিয়ে ফর্সা কাঁধে, ঘাড়ে চুমু খেতে লাগলেন. ওদিকে ছেলে দুধ টানছে আর বাবা দুস্টুমি করছে. প্রিয়াঙ্কাও গরম হতে লাগলো. সে অভিষেকের দিকে কামুক ভাবে চেয়ে বারণ করলো করতে কিন্তু ওই চোখ দেখে অভিষেক বাবু আরো বেশি করে দুস্টুমি করতে লাগলো. ওদিকে ছেলে ঘুমিয়ে পড়েছে. অভিষেক এটাই চাইছিলো. প্রিয়াঙ্কা যেই ছেলেকে বিছানায় শুইয়ে দিয়েছে অমনি অভিষেক প্রিয়াঙ্কার নাইটি টা ধরে টান দিলেন আর প্রিয়াঙ্কা সোজা অভিষেকের বুকে এসে পরলো. অভিষেক বৌকে দাঁড় করলেন আর ড্রেসিং টেবিলের কাছে নিয়ে গিয়ে আয়নার সামনে প্রিয়াঙ্কাকে দাঁড় করিয়ে প্রিয়াঙ্কার পেছনে গিয়ে ওর নাইটিটা আস্তে আস্তে ওপরে তুলতে লাগলেন আর আয়নায় বৌকে দেখতে লাগলেন. তারপর এক ঝটকায় নাইটিটা পেট অব্দি তুলে দিলেন. আর প্রিয়াঙ্কার গুদটা বেরিয়ে পরলো. গুদে একটুও চুল নেই, একদম পরিষ্কার. অভিষেক প্রিয়াঙ্কাকে ড্রেসিং টেবিলে এ ঝুকিয়ে দাঁড় করলেন. প্রিয়াঙ্কা জানে এখন তার স্বামী একটা বাঘ… এখন তাকে আটকানো উচিত নয়. ওদিকে প্রিয়াকের পাছার সামনে অভিষেক হাঁটু গেড়ে বসলেন আর জিভ বার করে দুই বাচ্চা বেরোনো অথচ tight গুদটা চাটতে লাগলেন. জিভের ছোয়া পেতেই প্রিয়াঙ্কা শিহরিত হয়ে উঠলো. ওদিকে অভিষেক বৌয়ের পাছার দাবনা দুটো ফাঁক করে জিভ টা ঢুকিয়ে দিলেন গুদের ভেতর. বৌয়ের গুদের ভেতর জিভটা যেন হারিয়ে গেলো. কিচুক্ষন গুদ চাটার পর অভিষেক উঠলেন আর প্রিয়াঙ্কাকে নিজের দিকে ঘোরালেন আর চুমু খেতে লাগলেন..
প্রিয়াঙ্কা : আঃ ওহ… সোনা… এখন অনেক কাজ পরে আছে… রান্না করা বাকি…
অভিষেক রিয়ার ঠোঁটে আঙ্গুল রেখে বললেন : চুপ… একদম চুপ থাক… আমাকে বাঁধা দিসনা… তুইতো বলেছিস তোর খেয়াল না রাখলে আমাকে ছেড়ে চলে যাবি. এখন আমিই তোকে চাইছি আর তুই বাঁধা দিচ্ছিস….?
প্রিয়াঙ্কা জানে তার স্বামী উত্তেজিত হয়ে গেলে একটা বাঘ হয়ে জান. এটাই প্রিয়াঙ্কার গর্ব. তার স্বামী একজন পুরুষ. সে নিজেও উত্তেজিত হলে স্বামীকে তুই করে বলে. প্রিয়াঙ্কা স্বামীর গলা জড়িয়ে ধরে বললো : তোমায় ছেড়ে গেলে তো তোমারি ভালো… তখন মন খুলে ওই কারিনা তারপর যত বলিউডের নায়িকা গুলো আছে ওদের গান শুনে ছবি দেখে আর উল্টো পাল্টা ছবি দেখগে দিন কাটিয়ে দিও. প্রিয়াঙ্কা জানে তার স্বামী নায়িকাদের নিয়ে একটু খারাপ চিন্তা করে কিন্তু তার কাছে এটা নরমাল. পুরুষ মানুষ যে সুখ দিতে সক্ষম এমন পুরুষ মহিলাদের, নায়িকাদের দেখেছি উত্তেজিত হবে এটা কোনো বড়ো কথা নয়.
অভিষেক : ঘরেই এমন নায়িকা থাকতে অন্য নায়িকাদের দরকার নেই.. শুধু তুমি থাকলেই হবে. চলো প্লিজ একটু মুখে নাও… অনেকদিন মুখে নাওনি.. একটু দুধ খাই তোমার? বৌয়ের দুধ খাওয়ার মজাই আলাদা.
প্রিয়াঙ্কা : তুমি না অসভ্য একটা…. ছেলের দুধ বাবা খেয়ে নিলে ছেলে কি খাবে শুনি?
অভিষেক : এমন দুধেল বৌয়ের দুধ এতো সহজে ফুরোবে না..
প্রিয়াঙ্কা : ধ্যাৎ … অসভ্য একটা…
তখনি উপর থেকে শাশুড়ি ডাকলো : বৌমা…. একবার ওপরে এসোতো…
যা…. পুরো বারোটা বেজে গেলো. প্রিয়াঙ্কা যাবার আগে বলে গেলো : ঠিক হয়েছে… বলেই দৌড়ে ওপরে চলেছে গেলো.

অভিষেক বাবুর আর বৌকে আদর করা হলোনা কিন্তু তাতে তিনি বেশি দুঃখ পেলেন না. দুপুরে সেটা তিনি পুষিয়ে দেবেন.
তিনি বাইরে আড্ডা দিতে বেরিয়ে গেলেন. ফিরে এলেন ঘন্টা খানেক পরে. তারপর স্নান টান সেরে তৈরী হয়ে নিলেন. ছেলেকে আনতে যেতে হবে. তারপর বেরিয়ে গেলেন ছেলেকে আনতে. স্কুলে পৌঁছে দেখলেন তখনও ছুটি হয়নি. তিনি দাঁড়িয়ে রইলেন. অনেক মহিলারা তাদের বাচ্চাদের নিতে এসেছে. সবাই একজোট হয়ে গল্প করছে তাই ওখান থেকে সরে একটু দূরে দাঁড়িয়ে অপেক্ষা করতে লাগলেন. হটাৎ একটা লম্বা গাড়ি তার সামনে এসে থামলো. গাড়িটা তাকে দেখেই থেমেছে. গাড়ির দরজা খুলে বেরিয়ে এলেন মিসেস উর্বশী সিনহা. অভিষেক তো অবাক. এযে তার বসের বৌ! তারমানে বসের ছেলে এই স্কুলে পরে. তিনি জানতেননা. উর্বশী তার দিকে হাসি মুখে এগিয়ে এলেন.
উর্বশী : আরে… মিস্টার অভিষেক যে… এখানে? কি বাচ্চাকে নিতে এসেছেন?
অভিষেক : আজ্ঞে হ্যা ম্যাম…. আমার ছেলে এখানে পরে.
উর্বশী : হ্যা… আমার মেয়েও এখানে পরে. আসলে ড্রাইভারই ওকে নিতে আসে রোজ আমি সেরকম আসিনা…. lekin aaj use lekar bahar shopping mein jana hoga…isliye main aayi.
By the way congratulation for the promotion.
অভিষেক : ওহ thank you very much maam. আরে… দেখুন ছুটি হয়ে গেছে. স্কুল ছুটি হতেই বাচ্চাদের বেরোনোর আর মায়েদের ভিড় লেগে গেলো. ওই ভিড়ে গেলে সমস্যা হতে পারে সবাই মহিলা যদি কোথাও ধাক্কা লেগে গেলে আবার বিপদ. একটু পরেই অনিক বেরিয়ে এলো আর বাবার কাছে ছুটে এলো. ওদিকে ম্যাডামের ড্রাইভার উর্বশীর মেয়েকে নিয়ে আসছে. উর্বশী ম্যাডামের মেয়ে মাকে দেখেছি খুশি হয়ে দৌড়ে আসছিলো হটাৎ মায়ের কাছাকাছি এসেই পাথরে হোঁচট খেয়ে পরেই যাচ্ছিলো অভিষেক গিয়ে ধরে ফেললো.কিচ্ছু হলোনা বাচ্চাটার আর উর্বশীও ছুটে এসে মেয়েকে ঝুঁকে পরে দেখতে লাগলো আর তার শাড়ীটা নেমে গেল আর গোলাপি রঙের ব্লউসের ওপর দিয়ে ম্যাডামের বক্ষ বিভাজন মানে ক্লিভেজ দেখা গেলো. তখনি অভিষেক বাবুর নজর পরলো ঐখানে. বাবারে…. কি বড়ো মাইরে…. আর কি ফর্সা. উর্বশী অভিষেকের দিকে চাইতেই সে চোখ নামিয়ে বাচ্চাটাকে দেখতে লাগলো.
উর্বশী মেয়েকে হালকা বোকা দিলো : kitni baar bola hain..shreya… aise uchal kud mat karo badmashi maat karo, lekin tum sunti hi nahi aaj agar uncle nahi hota to tumko lag jata. Chalo…..uncle ko thank you bolo.
শ্রেয়া : thank you uncle..
অভিষেক : its okay shreya. Okay madam আমি তাহলেই আসি?
উর্বশী : আপনি কোন দিকে যাবেন?
অভিষেক বাবু বললেন কোন দিকে তার বাড়ি.
উর্বশী : ওহ আমরা তো ঐদিকেই যাবো… আপনি আমাদের সাথেই চলুন না…
অভিষেক : না না ম্যাডাম no problem…. আমি চলেছে যাবো.
উর্বশী : নো নো… i insist… please chaliye humare sath.
অভিষেক বাবু আর কি করেন. উঠলেন গাড়িতে. ওদিকে অনিক আর শ্রেয়া বন্ধুরা ওরা গাড়ির জানলার ধারে বসলো আর উর্বশী আর অভিষেক অন্য ধারে বসলো. বিশাল গাড়ি তাই বসার অসুবিধা নেই. বাচ্চারা নিজেদের মতন গল্প করছে আর বড়ো দুজন টুকি টাকি কথা বলছে. বেশ চলছিল হটাৎ গাড়িটার যে রাস্তা দিয়ে যাচ্ছিলো তার নীচে একটা বড়ো পাথর পরে আর গাড়িটা একটু এক দিকে হেলে যায়. গাড়ি বেশ স্পীডে ছিল তাই ধাক্কার চোটে অভিষেকের গায়ে উর্বশী অভিষেকের গায়ে ঢোলে পরে আর ওর হাতটা অভিষেকের কাঁধে রাখে নিজেকে সামলাতে. উর্বশী আর অভিষেকের চোখাচুখি হয় আর তারপর তারা আবার ঠিক হয়ে বসে. উর্বশী একটু লজ্জা পেয়ে গেছিলো. একটু পরেই অভিষেকদের বাড়ি যাবার গলিটা এসে যায়. অভিষেক বাবু ছেলেকে নিয়ে নেমে যান আর ওদের ধন্যবাদ জানান. গাড়িটা চলে যায়.
অভিষেক বাবু ঘরে এসে উর্বশীর রূপের কথা ভাবতে লাগলো. যাকে ওই একবার অফিসে পার্টিতে দেখেছিলো আজ তার সাথেই গাড়ি করে ফিরলেন আবার তার শরীরের স্পর্শও পেলেন. যাকগে বাথরুমে গিয়ে ফ্রেশ হয়ে এসে টিভি দেখতে বসলেন কিন্তু মন পড়ে রয়েছে রিয়ার কাছে. কখন যাবে ওকে সুখ দিতে. আচ্ছা তার কি দোষ? সেতো চাইনি বৌকে ঠকাতে…. সে তো চলেই আসছিলো. রিয়াই তাকে বেইজ্জত করার ভয় দেখালো. তাহলে অভিষেক কি করতো? তার চেয়ে যা হয়েছে ভালোই হয়েছে. এখন অসম্মান হওয়ার ভয়ও নেই আবার তার স্ত্রী ছাড়াও আরেকজন নারীকে নিজের পুরুষত্বের দ্বারা জয় করেছেন. দুপুরের খাওয়া হয়ে গেলো. তিনি রিয়াকে ম্যাসেজ করে দিলেন পেছনের রান্না ঘরের দরজাটা খোলা রাখতে. রিয়া জানিয়ে দিলো সে খুলে রেখেছে আর তার অপেক্ষা করছে. তার নুনুটা কেমন যেন করছে. অভিষেক বাবু শুয়ে পড়লেন বিছানায়.
প্রিয়াঙ্কা : কিগো? তুমিতো দুপুরে শুতেই না. তাহলে কি হলো? কাল কেও শুলে আবার আজকেও শুচ্ছ?
অভিষেক : আরে কাল আজ ছুটি ছিল. আবার কাল রবিবার. ছুটি
তাই একটু শুয়ে নিচ্ছি. বুঝলে আমার সোনা.
প্রিয়াঙ্কা : হুম… বুঝলাম.
প্রিয়াঙ্কা ছেলেদের নিয়ে রোজ দুপুরে ঘুমায়. আজকেও ছেলেদের ঘুম পাড়াতে লাগলো আর নিজেও একটু পরে ঘুমিয়ে পরলো. অভিষেক বাবু আরো কিছুক্ষন অপেক্ষা করে তারপর উঠলো. আর পেছনের দরজা খুলে বেরিয়ে দরজা লাগিয়ে রিয়ার রান্না ঘরের দরজার কাছে গেলো. দরজাটা চাপ দিতেই খুলে গেলো.

অভিষেক রান্না ঘর দিয়ে ঢুকে দরজাটা ভেজিয়ে দিয়ে বসার ঘরে গেলেন. গিয়ে দেখলেন রিয়া বসে টিভি দেখছে. গায়ে একটা কালো রঙের গাউন. অভিষেক আস্তে করে রিয়ার দিকে এগিয়ে গেলো তারপর হটাৎ রিয়া মুখ ঘুরিয়ে দেখতেই অভিষেক রিয়ার ঠোঁট চুষতে শুরু করলো. রিয়াও ওই অবস্থায় উঠে অভিষেককে জড়িয়ে ধরলো. অভিষেকের এখন ভীষণ কাম জেগেছে. কাল রাতে করিনা আর পরিমনির ছবি দেখে, আজকে বৌকে ঠিক মতো আদর করতে না পেরে সে তেঁতে আছে.
অভিষেক : রিয়া আমি আর পারছিনা….. কাল থেকে অপেক্ষায় আছি. এবার তোমায় আমার কথা মতো চলতে হবে. যাও সোফায় গিয়ে বসো.
রিয়া সোফায় বসলো আর টিভিটা বন্ধ করে দিলো. অভিষেক রিয়ার পেছনে গিয়ে ঝুঁকে পরে ওর হাত দুটো দিয়ে ওই মাইদুটো গাউনের ওপর দিয়েই টিপতে লাগলো. রিয়া তড়পাতে লাগলো. তারপর অভিষেক হাত বাড়িয়ে গাউনটা তুলতে লাগলো আর রিয়ার হাঁটু অব্দি তুলে দিলো. তারপর রিয়ার সামনে এসে ওর পায়ের কাছে বসলো অভিষেক বাবু আর ওই ফর্সা পা দুটোতে চুমু খেতে লাগলো. রিয়া একদৃষ্টিতে অভিষেক বাবুকে দেখছে. অভিষেকের পায়জামা ফুলে ঢোল. অভিষেক রিয়াকে ওই সোফায় শুইয়ে দিলো আর নিজে ওর পায়ের কাছে বসলো. তারপর রিয়ার সামনে এসে নিজের জামা আর পায়জামাটা খুলে নিলো. তারপর নিজের 9 ইঞ্চি ল্যাওড়াটা হাতে ধরে রিয়ার মুখের কাছে এনে দোলাতে লাগলো. চোখের সামনে এক সত্যিকারের পুরুষের বিশাল ল্যাওড়া দুলতে দেখে রিয়া এক সময় খপ করে বাঁড়ার মুন্ডিটা মুখে ঢুকিয়ে নিলো. অভিষেক বাবু এক ঝুঁকে রইলো যাতে রিয়া ভালো ভাবে চুষতে পারে. রিয়া চুষছে আর মুখের ভেতরের লাল মুন্ডিটাতে জিভ দিয়ে চেটে যাচ্ছে. উফফফ সেজে কি অনুভূতি তা একমাত্র একটা পুরুষই বুঝবে. অভিষেক হাত বাড়িয়ে গাউনটা রিয়ার পেট অব্দি তুলে দিয়েছে. রিয়ার শেভ করা গুদ. অভিষেক হাত বাড়িয়ে রিয়ার পেটের নাভিতে আঙ্গুল দিলো. অভিষেক এবার নিজের কোমর পেছনে টেনে মুখ থেকে ল্যাওড়াটা বার করে নিলো আর রিয়াকে উঠতে বললো. রিয়া উঠতেই অভিষেক ওর গাউনটা খুলে মেঝেতে ফেলে দিলো. আর রিয়া তখুনি ওকে ঠেলে পেছনে নিয়ে গেলো. অভিষেকের পিঠ দেয়ালে থেকে গেলো. রিয়া অভিষেকের বুকে চুমু খেতে লাগলো, তারপর রিয়া নিচু হয়ে অভিষেকের নাভিতে জিভ দিলো আর পেয়ার চামড়াটা হালকা কামড়ে ধরলো তারপর নীচে হাঁটু গেড়ে বসে ওর বিশাল বাঁড়াটা হাতে ধরলো আর দেখতে লাগলো আর কচলাতে লাগলো. অভিষেক ওর হাত সরিয়ে রিয়ার থুতনি ধরে ওর মাথাটা তুললো আর বাঁড়াটা রিয়ার ঠোঁটের ওপর আনলো. রিয়া মুখ খুলো অভিষেক রিয়ার ঠোঁটে ঠোঁট এনে চুমু খেলো তারপর রিয়াকে ঐভাবে রেখে নিজে গিয়ে বিছানায় শুয়ে পরলো. রিয়া উঠে ওর কাছে এগিয়ে এলো আর অভিষেকের ওপর চড়লো আর অভিষেককে চুমু খেতে লাগলো. ওদিকে কেউ একজন সামনের গেট খুলে ঘরে ঢুকলো. সে আস্তে আস্তে এগিয়ে এসে ঘরের দরজা একটু ফাঁক করে ভেতরের অবৈধ খেলা লুকিয়ে দেখতে লাগলো. ওদিকে রিয়া অভিষেক বাবুকে একটু করে চুমু খেতে খেতে নীচে নামছে আর এক সময় রিয়া ওই বিশাল ল্যাওড়ার কাছে পৌঁছে গেলো আর দাঁত খিঁচিয়ে অভিষেককে দেখালো অর্থাৎ ওই বাঁড়া দেখেছি রিয়া তেঁতে উঠেছে. অভিষেক রিয়ার চুলের মুঠি ধরে ওর মুখে ল্যাওড়াটা ঢুকিয়ে দিলো আর রিয়াও ডাইনি যেভাবে রক্ত চোষে ঐরকম ভাবে নিজের মাথা এদিক ওদিক নাড়তে নাড়তে ল্যাওড়া চুষতে লাগলো.

এক সময় বাঁড়া থেকে মুখ তুলে অভিষেকের দিকে চাইলো. অভিষেক দেখলো রিয়া বড়ো বড়ো চোখ করে ওর দিকে চেয়ে রয়েছে আর একটা মানুষ প্রচন্ড রেগে গেলে যেমন দাঁত খিঁচিয়ে ওঠে রিয়াও ঐরকম দাঁত খিঁচিয়ে ওর দিকে চেয়ে রয়েছে আর তারপরেই ডাইনির মতো হেসে উঠলো আর আবার বিশ্রী ভাবে ল্যাওড়াটা চুষতে শুরু করলো. রিয়া যে কত বড়ো খানকি সেটা অভিষেক বুঝতে পারলো আর অভিষেক. ওদিকে রিয়া ঐভাবেই বড় বড়ো চোখের চেয়ে হুম হুম আওয়াজ করতে করতে চুষে চলেছে. অভিষেক ওই দৃষ্টিতে আরো উত্তেজিত হয়ে উঠলো আর কোমর নাড়িয়ে নাড়িয়ে রিয়ার মুখে ধাক্কা দিতে লাগলো. রিয়া মুখ থেকে বাঁড়াটা বার করে পৈশাচিক হাসি হেসে উঠলো আর বাঁড়াটা কচলাতে লাগলো আর নিজের গালে ওই বাঁড়াটা দিয়ে থাপ্পড় মারতে লাগলো. রিয়ার লালায় পুরো বাঁড়াটা রসে মাখামাখি. অভিষেক আর পারলোনা. সে রিয়া কে টেনে ওপরে তুললো আর ওকে ঘুরিয়ে দিলো আর নিজের ওপর চড়তে বললো. রিয়া অভিষেকের বুকে উঠে দুদিকে লাগছে রেখে ওর ওপর বসলো আর মুখ নামিয়ে ল্যাওড়াটা চাটতে লাগলো. অভিষেকের মুখের সামনে এখন ডাইনীটার গুদ. অভিষেক আগের দিন বুঝতে পারেনি রিয়া এতটা খানকি. রিয়া যেভাবে বাড়াটার দিকে চেয়ে বড় বড় চোখ করে পৈশাচিক হাসি হাসছিলো তাতে অভিষেক একবার ভয় পেয়ে গেছিলো. অভিষেকের সামনে এখন একটু গুদ. সে আর নিজেকে আটকে রাখতে পারলোনা… সে একটা বালিশ নিয়ে মাথার নীচে দিলো আর গুদে জিভ দিলো. ওদিকে সে দেখতে পাচ্ছে na কিন্তু অনুভব করছে বাঁড়াটা গরম রসালো কিছুতে ঢুকছে আর বেরোচ্ছে. অভিষেক চাটতে লাগলো গুদ. রিয়ার দুই দাবনা হাতে ধরে দুই দিকে সরিয়ে কিভাবে দিয়ে ভালো করে চাটতে লাগলো. অভিষেক বুঝে গেছিলো এই মাগীকে ওই রিয়ার বর ওই ছোট খাটো মানুষটা সামলাতে পারবে না. তাকেই এই দায়িত্ব নিতে হবে. সে চোখ বুজে নিজের জিভ যতটা পাড়া যায় গুদে ঢুকিয়ে বাঁড়া চোষার আনন্দ নিতে লাগলো. এর থেকে বড়ো সুখ বোধয় আর কিছুতে নেই. অভিষেক গুদ চাটছিল, টার মুখের ওপর শুধুই ভাড়াটিয়ার ফর্সা পাছা. সে আর কিছুই দেখতে পাচ্ছিলো না.
রিয়া এবার বাঁড়াটা মুখ থেকে বার করে পাছাটা পেছন দিকে ঠেলতে লাগলো আর ওর গুদে জিভটা আরো ঢুকে যেতে লাগলো. তারপর রিয়া এগিয়ে অভিষেক বাবুর বিচিদুটোর একটা মুখে ঢুকিয়ে টানতে লাগলো. অভিষেক কেঁপে উঠলো. রিয়া প্রবল জোরে বিচি চুষছে. তারপর অভিষেক আবার রিয়ার সেই পৈশাচিক হাসি শুনতে পেলো. রিয়া বলছে : আহ্হ্হঃ…. এতদিনে আমি আমার পুরুষ পেয়েছি…. এই বাঁড়াটা আমি আজকে খেয়ে নেবো…. কি বিশাল বাঁড়া…. অভিষেক এবার আমি তোমায় আমার আসল রূপ দেখাবো… দেখি সামলাতে পারো কিনা?
এই বলে রিয়া অভিষেকের পেটের ওপর বসে বাঁড়াটা প্রচন্ড জোরে খেঁচতে লাগলো আর বিশ্রী হাসি হাসতে লাগলো আর তারপরেই নিজের পাছাটা তুলে অভিষেকের ল্যাওড়াটা গুদের ওপর রেখে আস্তে আস্তে অভিষেকের ওপর বসতে লাগলো. এক সময় ওই পিশাচিনীর গুদে ওই ল্যাওড়াটা ঢুকে গেলো. রিয়া পেছন ঘুরে অভিষেকের দিকে একবার চাইলো. সেই ভয়ানক দৃষ্টি দেখে অভিষেকের বুকটা কেঁপে উঠলো. এ কার পাল্লায় পরলো সে? মানসিক ভারসাম্যহীন মহিলা নাকি? বোধহয় তাই হবে.

ওদিকে রিয়া বাঁড়ার ওপর লাফাতে শুরু করেছে. রিয়ার পাছা দুটো ওপরে উঠে যেই অভিষেকের তলপেটের সাথে ধাক্কা খাচ্ছে তখনি থপ থপ আওয়াজ হচ্ছে আর গুদ বাঁড়ার মিলনে পচ পচ পচাৎ আওয়াজ. ওদিকে রিয়া নিজের হাত দুটো পেছনে এনে অভিষেকের বুকের ওপর রেখে বিশাল জোরে লাফাতে শুরু করলো আর ডাইনির মতো হাসতে লাগলো. কি বীভৎস সেই হাসি. অন্য কোনো পুরুষ হলে ওই চোদন 5 মিনিট এর বেশি হয়তো সহ্য করতে পারতো না কিন্তু অভিষেক বাবু ওতো সহজে মাল বেরোয়না. সে রিয়াকে ধাক্কা দিয়ে নীচে ফেলে দিলো. রিয়া খাটে পরে গেলো আর অভিষেক বিছানায় উঠে বসলো. রিয়া ভাবলো অভিষেক হয়তো পালাচ্ছে তাই সে উঠেছে অভিষেকের গলা টিপে ধরে বললো : কোথায় পালাচ্ছিস? আমাকে সুখ না দিয়ে কোথাও যেতে পারবি না. এটাই আসলে আমি…. বুঝলি কেন আমার বর আমায় সামলাতে পারেনা…. আমি মিলনের সময় wild sex পছন্দ করি. আমার বর তা সহ্য করতে পারেনা. কিন্তু তুই পারবি. আয়…আয়…. আমাকে কর. খবরদার……. পালানোর চেষ্টা করলে ফল ভালো হবেনা. তোকে খুন করবো আমি সব পারি…..
অভিষেক বুঝলো সে সত্যি মানুষ রুপী ডাইনির পাল্লায় পড়েছে. তাকে এর কথা শুনতেই হবে. অভিষেক ভাবলো তাহলে একে দিয়ে নিজের সব নোংরামো করানো যাবে. অভিষেক রিয়ার চুল খামচে ধরে বললো : তুই আমায় মারবি??? তোকে আমি মারবো. এই বলে অভিষেক বাবু রিয়াকে বিছানা থেকে নামিয়ে বিছানায় হাত দিয়ে নিচু হয়ে দাঁড় করালো. আর নিজে ওর পেছনে গিয়ে গুদে বাঁড়াটা ঢুকিয়ে দিলো আর রিয়ার লম্বা চুলের দুটো ব্যাগ করে দুহাতে দুটো দুটো চুলের গোছা ধরলো আর চুদতে আরম্ভ করলো. রিয়া ভারসাম্য হীন মহিলাদের মতো হেসে উঠলো আর হুঙ্কার দিতে লাগলো. অভিষেক বুঝলো রিয়ার NYMPHOMANIA আছে. আর সেটার ফায়দা তুলতে হবে. অভিষেক হাত বাড়িয়ে নিজের একটা আঙ্গুল ওই রিয়ার মুখে ঢুকিয়ে দিলেন আর রিয়া চুষতে লাগলো বাঁড়াটা. অভিষেক চুদতে চুদতে হটাৎ থেমে গেলো ইচ্ছা করে
রিয়া : আহ্হ্হঃ…. থেমোনা… তোমার পায়ে পড়ি…. থেমোনা আমার বেরোবে…. এই শালা তোর এতো বড়ো সাহস থামতে বলেছি? থামিসনা…. তোকে আদেশ করছি কর.
অভিষক রিয়াকে আবার ঠাপাতে শুরু করলো. রিয়ার এই aggresive যৌনতা অভিষেককে আরো উত্তেজিত করছে. সে রিয়ার হাত দুটো পেছনে এনে চেপে ধরে রাখলো আর রিয়াকে ঠাপাতে ঠাপাতে রিয়ার বরের ফোটোটার কাছে নিয়ে গেলো আর রিয়ার বরের ছবির সামনে ওকে চুদতে লাগলো.
রিয়া : দেখছো? দেখো… দেখে শেখো কি করে স্ত্রীকে খুশি করতে হয়ে…. দেখো অভিষেককে…. ওর ধারে কাছেও তুমি আস্তে পারবেনা…. আমি ওকে দিয়ে পেট করিয়েছি…. কারণ তুমিতো আর এ জীবনে আমাকে মা করতে পারবেনা…. তাই যে পারবে তাকেই বলেছি. তুমি ঐখানে কাজ নিয়েই ব্যাস্ত থাকো…. যত্তসব ধুর এই লোকটাকে দেখতেই ইচ্ছা করেনা. অভিষেক এই কথা গুলোই শুনতে চাইছিলো. বরের ছবির সামনে বৌকে চুদে আলাদাই মজা পাচ্ছিলো অভিষেক. অভিষেক রিয়ার গুদ থেকে ল্যাওড়াটা বার করে নিলো আর ওকে বললো : নাও আবার চোষ আমার বাড়াটা…. এইটা তোমাকে মা বানাবে…. তাই এই বাঁড়াটার সেবা করো. অভিষেক বিছানায় শুয়ে পরলো আর রিয়া অভিষেকের পায়ের ফাঁকে বসে ওর বিশাল ল্যাওড়াটা চুষতে লাগলো.
রিয়া : অভিষেক আমি তোমায় চুষে দিচ্ছি….. তুমি চোখ বুজে আমার আদর অনুভব করো.

অভিষেক ভাবলো সেটাও দারুন হবে. সে দেখতে পাবেনা অথচ অনুভব করবে. অভিষেক চোখ বুজে নিজের বাঁড়ার ওপর অপরিচিত মহিলার চোষণ অনুভব করতে লাগলেন. রিয়া অভিষেকের পা দুটো দুদিকে সরাতে বললো. অভিষেক নিজের পা দুটো ফাঁক করে মুখ চোদন অনুভব করতে লাগলেন. হটাৎ রিয়া বাঁড়াটা চোষা বন্ধ করে দিলো. শুধু কচলাতে লাগলো.
অভিষেক চোখ বুজেই বললো : রিয়া থেমোনা….. তুমি খেয়ে নাও আমার ল্যাওড়াটা. তোমাকে মা বানাবো আমি… আমার এই বাঁড়াটা তোমার পেট ফুলিয়ে দেবে. তুমি খাও এটা.
আবার ল্যাওড়া চোষা আরম্ভ হলো. এইতো…. আবার বাঁড়াটা মুখে ঢুকছে. কিন্তু…… একি !!! রিয়া যখন চুষছে তখন বিচির থলিতে জিভের মতো কি ঠেকছে?
অভিষেক আর চোখ বুজে থাকতে পারলোনা…. সে চোখ খুললো আর চোখ খুলে যা দেখলো তাতে তার ভেতর ভয় আর শিহরণ দুটোই অনুভব হলো. অভিষেক বাবু দেখলো রিয়া তার বিচিতে জিভ বোলাচ্ছে আর তার 9 ইঞ্চি ল্যাওড়ার মুন্ডিটা চুষে চলেছে চামেলী !!!! এখন তার ল্যাওড়াটা একজন সম্পূর্ণ অপরিচিত মহিলার মুখে!

অভিষেক বাবু এমন একটা দৃশ্য দেখে চমকে গেলেন. তার যৌনাঙ্গ এখন একজন সম্পূর্ণ অপরিচিত মহিলার মুখে !!! চামেলী অভিষেকের দিকে চেয়েই চুষে চলেছে ওই ল্যাওড়াটা. অভিষেকের দিকে রিয়াও চাইলো তারপর ওরা একে ওপরের দিকে চাইলো আর হেসে উঠলো… সে কি হাসি…
অভিষেক : এসব…. এসব কি হচ্ছে? এসবের মানে কি?
রিয়া : আঃ অভিষেক এতো ঘাবড়াচ্ছ কেন? ওকে তো তুমি আগেই দেখেছো. ওর নামো জানো. আমি ওকে বলেছিলাম যে তুমি আমাদের লুকিয়ে লুকিয়ে দেখেছো. আর ও এটাও জানে যে কালকে তুমি আমায় উল্টে পাল্টে খেয়েছো. আমি ওকে সবই বলেছি.
অভিষেক : সেকি !!! তুমি আমাদের ব্যাপারে সব ওকে বলে দিয়েছো !!!
চামেলী : হ্যা….. অভিষেক বাবু….aapke barein mein main didi se শুনেছি…. আপনি নাকি বহুত তাগড়া মারাদ আছেন? যদিও সেটা আপনার lund দেখেই বোঝা যাচ্ছে. Sach mein babuji…. aap ka yeh to bahut bara hai….. bangali ka itna bara lund…. babare…
রিয়া : আরে চামেলী দাদা বাবুকে তোর শরীরটা একটু খুলে দেখা…. সেদিন তো দূর থেকে দেখেছে…. আজ কাছ থেকে দেখুক… আজ ওকে দিয়ে আমরা আমাদের জ্বালা মেটাবো… কি বলিস…
চামেলী : জারুর দিদি….. কিন্তু দাদাবাবুর মনে হয় আমাকে পসন্দ হয়নি….
অভিষেক : না..মানে…. আমি…. আমি…. কি… কি বলবো…
অভিষেককে ওই ভাবে দেখে দুজনে আবার খিল খিল করে হেসে উঠলো. তারপর রিয়া ওর বাঁড়াটা কচলাতে কচলাতে বললো : দেখো অভিষেক দা…. কাল আমি বুঝে গেছি যে তুমিই পারবে….. তোমার সেই ক্ষমতা আছে….. তুমি চিন্তা করোনা… চামেলী কাউকে বলবেনা…. কিন্তু এখন যদি তুমি ওকে সুখ না দাও তাহলে……..
অভিষেক : তাহলে? কি…… কি.. তাহলে?
রিয়া : তাহলে যদি চামেলী রেগে যায়? ওর বড়টাও কোনো কাজের না…. শুধু মদ খায় আর রিক্সা চালায় সারাদিন…. রাতে পোরে পোরে ঘুমায়…. ওর খেয়ালই রাখেনা. বেচারি কে একাই ওর ছেলে মেয়েকে সামলাতে হয়. ওরাতো একটা গরম শরীর আছে….. ওকে কে শান্ত করবে বলো? তুমি পারবে…. অভিষেক দা তুমিই পারবে ওকে ঠান্ডা করতে. এখন যদি তুমি বেঁকে বসো তাহলে চামেলী রেগে যেতে পারে… আর রেগে গিয়ে যদি ও ওর বরকে ডেকে এনে বলে যে তুমি ওর সাথে দুর্ব্যবহার করেছো তাহলে? ও সব গুন্ডা লোক যদি দল বল নিয়ে এখানে চলেছে আসে…. আমি তোমায় বাঁচাতে পারবোনা কিন্তু
চামেলী : আহা… দিদি খালি খালি লোকটাকে ভয় দেখাচ্ছ কেন? উনি বুদ্ধিমান আছেন… unko pata hai ke humare baat maan ne me hi unki valai hai, নয়তো এইঘর থেকে বেরিয়ে ওনার ঘরে যেতে কতক্ষন? বৌদি তো পাশেই থাকেন…. ডাকলেই চলে আসবেন কি? তাইনা দাদাবাবু?
অভিষেক বুঝে গেছে কাদের পাল্লায় পড়েছে. ঢেলে খুব বড়ো ফাঁসান ফেঁসে গেছে. এখন এই দুই মাগীর হ্যা তে হ্যা মেলানোই ভালো. নইলে এরা যা ইচ্ছে করে বসতে পারে. তাকে তো সবার সামনে ছোট করবেই আবার মারোও খাওয়াতে পারে. এইসব মহিলারা শুধু নিজেরটা বোঝে, শুধু একটা তাগড়া বাঁড়া চাই এদের সে যারই হোকনা কেন. তারপর সেই লোকের সাথে কি হবে তাতে এদের বয়েই গেল. তার চেয়েছিলাম এদের কোথায় রাজী হয়ে যাওয়াই ভালো.
অভিষেক : না না…. তার… তার কোনো দরকার নেই. তুমি এসোনা….. আসলে হটাৎ তোমায় দেখেছি ঘাবড়ে গেছিলাম…. তোমার সাথে তো আর সেইভাবে পরিচয় হয়নি তাই আরকি….
চামেলী : পরিচয় নেই… to kya hua? Ho jayega পরিচয়? কি?
অভিষেক : তা তো ঠিকই.
ওদিকে রিয়া আবার চুষতে শুরু করে দিয়েছে ওই যৌন দণ্ডটি. সে অভিষেকের পেটের ওপর নখ দিয়ে হালকা হালকা আঁচড় কাটছে আর চুষছে ল্যাওড়াটা. আর ওদিকে চামেলী নিজের শাড়ী খুলতে খুলতে অভিষেক বাবুকে দেখছে আর রিয়ার চোষা দেখছে. এক সময় অভিষেক বাবুর সামনে চামেলী নগ্ন হয়ে গেলো. চামেলীও বেশ দেখতে. রিয়ার থেকে লম্বা আর রিয়ার থেকে একটু রোগা কিন্তু বুক দুটো রিয়ার মতোই সুন্দরী. দুই বাচ্চার মা হলেও ঝুলে যায়নি. প্রিয়ার মতোই. চামেলী এগিয়ে এসে অভিষেক বাবুর পায়ের সামনে বসে রিয়ার ওই বাঁড়া চোষণ দেখতে লাগলো. অনেক্ষন ধরে চামেলী রিয়ার বাঁড়া চোষার কায়দা পর্যবেক্ষণ করলো তারপর অভিষেক বাবুর দিকে চেয়ে একটা হাসি দিলো. অভিষেক বাবুও ভয় আর সুখ মিশ্রিত অনুভূতি নিয়ে ছোট্ট করে হাসলো. রিয়া বাঁড়াটা মুখ থেকে বার করে অভিষেককে দেখে ছেনালি হাসি হাসলো তারপর চামেলী কে এগিয়ে আসতে বললো. চামেলী এগিয়ে আসতে রিয়া ওর মুখের সামনে অভিষেকের 9 ইঞ্চি ল্যাওড়াটা দোলাতে লাগলো. রিয়া আর চামেলী একে ওপরে চোখে চেয়ে হাসলো তারপর চামেলী বাঁড়াটা মুখে ঢুকিয়ে নিলো আর লাল মুন্ডুটা চুষতে শুরু করলো আর রিয়া অভিষেকের বাঁড়ার বাকি অংশে জিভ বোলাতে লাগলো.
দুই নারীর এই যৌনাঙ্গ লেহনে অভিষেক বাবুর ভয় কমে গিয়ে তার বদলে আবার কাম ফিরে এলো. সে দেখতে লাগলো কিভাবে দুইজন মেয়ে তার ল্যাওড়াটা নিয়ে খেলা করছে. পর্ন মুভিতে তিনি এই দৃশ্য অনেকবার দেখেছেন কিন্তু বাস্তবে তার সাথেও একদিন এরকম ঘটবে, তিনিও এই সুখের স্বাদ পাবেন তা স্বপ্নেও ভাবেননি তিনি. ওদিকে চামেলিও চোষা ছেড়ে বাঁড়ার গায়ে জিভ বোলাচ্ছে. এখন দুটো জিভ অভিষেক বাবুর বাড়ার চারপাশে ঘুরে বেড়াচ্ছে আর চেটে চলেছে.
চামেলী : didi…. iska lund to kitna bara hai. Mere us pati se dugna bara. Didi accha kia jo is admi ko.fasaya….ab hum har roz iske lund ka maza lenge.kyun didi?
রিয়া : সেই জন্যই তো তোকেও আমাদের দলে টানলাম. তুই আমায় এতো সুখ দিতিস… আর আমি তোকে ভুলে যাবো? তোকেও তাই অভিষেক কে পাইয়ে দিলাম. ও এখন থেকে আমাদের দুজনের খেয়াল রাখবে. আমরা ওর বাঁড়াটা আমাদের সুখের জন্য ব্যবহার করবো.
চামেলী : didi aap jaisi malkin sab kamwali ko mile….
চামেলী আর রিয়া এবার একে অপরকে চুমু খেতে লাগলো. তারা একে অপরকে আদর করতে করতে চুমু খাচ্ছে. বাব্বা…. কি সোহাগ দুজনের. ওদিকে সামনে দুই মহিলাকে একে অপরকে চুমু খেতে দেখে অভিষেক বাবু আর নিজেকে আটকে রাখতে পারলেন না. তিনি নেমে দাঁড়ালেন. আর ওই দুই মাগীর মুখের কাছে বাঁড়াটা নিয়ে এসে দুজনেরই চুল ধরে একে ওপরের মুখ থেকে মুখ সরিয়ে তার বাড়াটার গায়ে ঠেকিয়ে দিলেন. এখন দুই মাগী দুই প্রান্ত থেকে তার ল্যাওড়া চাটছে.
অভিষেক বাবু দুজনের মাথায় হাত রেখে বাড়ার ওপর চেপে ধরে রাখলেন আর নিজেই কোমর নাড়িয়ে বাঁড়াটা আগে পিছু করে দুই ঠোঁটের ওপর ঘষতে লাগলেন. অভিষেক যেই দুই ঠোঁটের ফাঁকে বাঁড়াটা এগিয়ে নিয়ে যায় অমনি ল্যাওড়াটার সামনে মুখের চামড়া সরে গিয়ে লাল মুন্ডিটা বেরিয়ে আসছিলো আর যেই কোমর পেছনে সরিয়ে আনছিলেন অমনি দুই ঠোঁটের চাপে বাঁড়ার মুন্ডু আবার চামড়ায় ঢুকে যাচ্ছিলো.

অভিষেক বাবুর এখন ভয় ডর সব চলে গেছে, সে এখন এই দুই সুন্দরীকে ব্যাবহার করবে. তাদের দিয়ে মনের সিবা ইচ্ছা পূর্ণ করবে. এরা দুজন তাকে কি ব্যবহার করবে? অভিষেক বাবুই এদের দুজনকে ব্যবহার করবেন. অভিষেক এবার চামেলীর মুখে বাঁড়াটা ঢুকিয়ে দিল আর চামেলিও প্রচন্ড জোরে চুষতে লাগলো বাঁড়াটা আর রিয়াকে দাঁড় করিয়ে চুমু খেতে লাগলেন তিনি. রিয়া তার লোমশ বুকে হাত বোলাচ্ছে আর অভিষেক বাবু আর রিয়া দুজনে মিলে চামেলীর ল্যাওড়া চোষা দেখছে. চামেলী এতো বড়ো একটা বাঁড়া পেয়ে যা তা করছে. খুব বিশ্রী ভাবে চুষছে আর চাটছে. অভিষেক বাবু আর রিয়া একে ওপরের দিকে চেয়ে হেসে উঠলো. তারপর রিয়াও নীচে হাঁটু গেড়ে বসে চামেলীর পাশে মুখ এনে অভিষেক বাবুর বাঁ দিকের বিচিটা মুখে ঢুকিয়ে টানতে লাগলো. উফফফ এক নারী তার ল্যাওড়া চুষছে আর আরেকটা নারী তার বিচি টানছে. অভিষেক বাবু দাঁড়িয়ে ওপর থেকে এই দৃশ্য দেখছেন. তিনি দুজনের চুল নিয়ে খেলতে খেলতে তাদের চোষণ অনুভব করতে লাগলেন. অভিষেক বাবু ভাবলেন এদের এতো সুখ দিতে হবে যাতে এরা সবসময় তার হাতে থাকে. তিনি যখনি চাইবেন এদের স্বাদ নিতে পারবেন. তিনি এবার দুজনের মাথা সরিয়ে নিজেই বাঁড়াটা খেঁচতে খেঁচতে বিছানায় উঠে বসলেন আর হাসলেন. ওরা বুঝে গেলো তিনি কি চাইছেন. রিয়া আর চামেলী বিছানায় উঠে এলো আর অভিষেক বাবুর সামনে বসলো. অভিষেক বাবু বিছানায় শুয়ে চোখ বুজলো আর তখনি তিনি অনুভব করলেন যেন তার বাঁড়ার ওপর ঝড় শুরু হয়েছে. তিনি মাথা একটু তুলে দেখলেন রিয়া আর চামেলী কুকুরের মতো চার হাত পায়ে হয়ে দুজনেই বাঁড়াটার ওপর চেটে চলেছে, চুমু খাচ্ছে. রিয়া সেই আগের মতো ডাইনি হয়ে উঠেছে. বড় বড় চোখ করে দাঁত খিঁচিয়ে উঠছে আর কিসব বলছে আর জিভ বার করে চাটছে. অভিষেক বাবু বুঝতে পারলেন রিয়া তার স্বামীকে গালাগালি করছে. তিনি রিয়ার মুখে বাঁড়াটা ঢুকিয়ে দিলেন আর রিয়া জোরে জোরে চুষতে লাগলো ওটা. চামেলী অভিষেক বাবুর ঠোঁটের কাছে এসে তাকে চুমু খেতে লাগলো.
অভিষেক : আহঃ রিয়া এবার থামো. এবার এসো আমার ওপর ওঠো. চামেলীকে দেখিয়ে দাও কালকে কিভাবে আমার ওপর লাফাচ্ছিলে.
রিয়া অভিষেক বাবুর এই কথা শুনে হাসলো আর অভিষেক বাবুর কাছে হামাগুড়ি দিয়ে এগিয়ে আসলো আর কোমর তুলে বাঁড়াটা হাতে ধরে নিজের গুদের ওপর রেখে আস্তে আস্তে কোমর নামাতে লাগলো. ধীরে ধীরে ওই বিশাল বাঁড়াটা গুদের অভ্যন্তরে হারিয়ে গেলো. রিয়া উপরের দিকে মাথা তুলে প্রশান্তির হাসি হাসলো তারপর অভিষেক বাবুর দিকে চেয়ে নিজের মাথার চুল এক ঝটকায় ডান দিক থেকে বাঁ দিকে করলো… উফফফফ কোনো সুন্দরী যখন নিজের চুল এইভাবে একদিক থেকে আরেক দিকে নিয়ে যায় তার থেকে সুন্দরী দৃশ্য বোধহয় কিছু হয়না. অভিষেক রিয়াকে টেনে নিজের বুকের ওপর ফেললো. রিয়ার মাইদুটো অভিষেক বাবুর বুকে চেপে রইলো. তারা এখন একে অপরকে চুমু খেতে ব্যাস্ত. রিয়ার নগ্ন পিঠে অভিষেক বাবু হাত বোলাচ্ছেন আর রিয়া অভিষেক বাবুর ঠোঁট চুষছে. চামেলী দেখছে আর রিয়ার ওপর হিংসা করছে.
অভিষেক : উফফফ…. রিয়া কি লাগছে তোমায়… পুরো তামান্না ভাটিয়া…. যেন তাকেই করছি…
রিয়া : ধ্যাৎ…. আমি নাকি তামান্না ভাটিয়া…. কিযে বলোনা.

অভিষেক : তুমি আমার তামান্না ভাটিয়া আর চামেলী আমার sherlyn chopra.
চামেলী : sherlyn chopra? Woh sali kaun hai dadababu?

অভিষেক : ঠিকই বলেছো চামেলী…. ঐটা একটা মাগী. তোমার মুখের ধরণটা অনেকটা ওর মতো. কে বলবে তুমি কাজের মেয়ে? তোমার বর মনে হয় পুরুষ নয়…. পুরুষ হলে তোমাকে বাইরে বাড়িতেই দিতোনা..
এই কথাটা চামেলীর খুব পছন্দ হলো. সে অভিষেক বাবুর সামনে এসে বললো : তাই দাদাবাবু…. আমাকে এতো ভালো দেখতে?
অভিষেক : সত্যি বলছি চামেলী… তখন আমি একটু ভয় পেয়ে গেছিলাম কিন্তু এখন আমিই তোমাদের দুজনকে চাই. এসো আমার মুখের ওপর বসো. আমি তোমাদের দেখাই আমি কি করবে পারি.
রিয়া উঠে অভিষেক বাবুর তলপেটে বসলো আর আর গুদে বাঁড়া নিতে লাফাতে শুরু করলো. যখন রিয়ার পাছার দাবনা দুটো হাওয়াতে উঠেছে সজোরে অভিষেক বাবুর তলপেটে বাড়ি খাচ্ছে তখন থপাস…. থপাস করে আওয়াজ হচ্ছে. ওদিকে চামেলী অভিষেক বাবুর মুখের ওপর পা ফাঁক করে কোমর নামিয়ে অপেক্ষা করছে. তখনি অভিষেক বাবু জিভ বার কোনো বাংলার sherlyn chopra এর গুদ চাটতে লাগলো. ওদিকে চামেলী আর রিয়া মুখোমুখি…. দুজনেই অভিষেক বাবুর শরীরের ওপর. তারা এবার একে অপরকে চুমু খেতে লাগলো. অভিষেক বাবুর মুখের ওপর শুধুই চামেলীর পোঁদ আর গুদ. এছাড়া তিনি আর কিছুই দেখতে পাচ্ছেন না. কিন্তু অনুভব করছেন তার বাঁড়াটা বড়মা কিছুর মধ্যে ঢুকছে আর বেরোচ্ছে.
ওদিকে প্রিয়াঙ্কা গভীর ঘুমে আচ্ছন্ন. সে জানতেই পারছেনা তার স্বামী পাশের ভাড়া দেওয়া ঘরে গিয়ে একসাথে দুই মহিলাকে ভোগ করছে. সে তার বাচ্চাদের নিয়ে ঘুমোচ্ছে. ওদিকে তাদের আসন বদলে গেছে. রিয়া এখন প্রচন্ড জোরে লাফাচ্ছে বাড়াটার ওপর. আর হুঙ্কার দিচ্ছে… মেয়েলি হুঙ্কার. সুখের প্রমান এটা. অভিষেক হটাৎ খুব জোরে নীচে থেকে তোল ঠাপ দিতে শুরু করলো. নিজের পা দুটো ভাজ করে বিছানার সাপোর্ট নিয়ে কোমরটা জোরে জোরে ওপরের দিকে তুলে রিয়ার গুদ মারতে লাগলো অভিষেক বাবু.
রিয়া : ওরে…. হারামির বাচ্চা থামিস না….. ওমাগো…… কোথায় তুমি….. আঃআঃহ্হ্হ…… থাম্বিনা খবরদার……. আমি…. আমি… পারছিনা….. এতো সুখ আমার কপালে ছিল? উফফফফ সোনা থেমোনা….. চামেলী আমাকে বাঁচা…. এই অভিষেক আমাকে মেরে ফেলবে….. কি জোর অভিষেকের গায়ে….. গেলাম… আমি…. আঃ আঃ আঃ…..
রিয়ার চোখ কপালে উঠে গেলো আর জিভ বেরিয়ে গেলো আর একটু পরেই তীক্ষ্ণ চিৎকার দিয়ে বাঁড়ার ওপর থেকে উঠে গুদ নাড়তে লাগলো আর অমনি চিরিক চিরিক করে রসের ফোয়ারা বেরোতে লাগলো ওর গুদ থেকে আর সোজা গিয়ে পড়ছিলো অভিষেক বাবুর পেতে. রিয়া চোখ কপালে তুলে জিভ বার করে কিসব উল্টো পাল্টা বলছে আর গুদ দিয়ে জল ছাড়ছে. অভিষেক বাবু চামেলীকে সরিয়ে ওই দৃশ্য দেখছেন. রিয়ার পা কাঁপছে আর আর গুদ দিয়ে squrting করে চলেছে. একটু পরে সে শান্ত হলো. সে বিছানায় পরে গেলো.
এই দৃশ্য দেখে চামেলী বললো : দাদাবাবু…. আমারো দিদির মতো রস বার করে দাও… main aapki gulam banke rahungi.
অভিষেক চামেলীকে বিছানার ধারে নিয়ে এলো আর চার হাত পায়ে দাঁড় করলেন. আর নিজে বিছানা থেকে নেমে ওই forsa গুদের সামনে মুখ আনলেন. চামেলীর গুদে চুল আছে কিন্তু সামান্য. মনে হয় কিছুদিন আগেই শেভ করেছে. অভিষেকেরathai এখন চোদন রাক্ষস ভর করেছে. সে জিভ বার করে গুদ চাটতে লাগলো আর জিভটা পুরো ওই গুদে ঢুকিয়ে দিলো.
চামেলী : khaa jaiye meri choot ko dadababu….. meri pyaas bujha dijie…. mera namard pati sala kuch nahi kar pata….. Aap mera chut ka khayal rakhiye…. rakhenge na দাদাবাবু?
অভিষেক : নিশ্চই…… এইবার তোমার আমার সঙ্গম হবে. তবে ভয় নেই…. খুব ব্যথা দেবোনা আমি….
চামেলী : ব্যথা দিন দাদা…. ওই ব্যথা আমি অনুভব করতে চাই. Chodiye mujhe babhuji…… apna banalo mujhe.
ব্যাস… এরপর কোনো পুরুষ চুপ থাকতে পারেকি? আস্তে আস্তে ঢোকাতে লাগলো ওই বাঁড়াটা. যদিও সে দুই বাচ্চার মা… কিন্তু এতদিন চোদন না পেয়ে হটাৎ এতো বড়ো বাঁড়া পেয়ে গুদ তা যেন আনন্দে রস ছাড়ছে. অভিষেক বাবু একটু পরে জোরে একটা ঠাপ দিলেন…. বাঁড়াটা অর্ধেক মতো ঢুকে গেলো… চামেলী চিল্লিয়ে উঠলো….
চামেলী : haai…. daiyaaaa…. mera choot!!! Babuji… apne to faar hi diya….. sala otna bara lund…. aji sunte ho… aapki biwi ko aaj ek asli mard mila hai… tumhare jaisa namard mera aab koi kaam ka nahi…. ab is tagre mard se apna pyaas bujhaungi…. chodo saab ji…. chodo…. অভি দাদাবাবু… চোদো আমাকে…
বাঙালি মেয়ের মুখে নিজের প্রশংসা তিনি আগেই শুনে ছিলেন আজ প্রথমবার অবাঙালি মেয়ের মুখে নিজের প্রশংসা শুনে তার নিজের ওপর গর্ব অনুভব হলো. তারপর আরেকটা ঠাপ ব্যাস….. পুরো বাঁড়া চামেলীর গুদে ঢুকে গেলো.
তারপর যা ভয়ানক খেলা শুরু হলো সেটা অসাধারণ. দুই মহিলা কিনা ভেবেছিলো…. অভিষেক বাবুকে ভয় দেখিয়ে নিজেদের হাতের পুতুল করে রাখবে, যখন চাইবে ওকে ডেকে এনে নিজেদের সুখ মেটাবে. কিন্তু অভিষেকের ওই পুরুষত্ব আর ওই বিশাল বাঁড়ার গাদন খেয়ে ওরা দুজনেই অভিষেক বাবুর হাতের পুতুল হয়ে গেলো. দুজনেই অভিষেকের প্রেমে পরলো. তার বাঁড়ার দাসী হয়ে গেলো. প্রায় 5 টা অব্দি ওই খেলা চললো.

শেষে চামেলিও : babuji…. mera nikla…. ahhhhhhhhhhh…. meri choot se pishab nikal gaya…. haiiiiii……. didi…. dekho dekho…. aghhhhhhhhg…পুরো বিছানার চাদর ওদের রস পেচ্ছাবে ভিজে গেলো. ওই দৃশ্য দেখে অভিষেক বাবুও আর থাকতে পারলেননা. দুজনকেই হাঁটু গেড়ে বসতে বললেন. দুজনেই বসে মুখ হা করে অপেক্ষা করতে লাগলো. অভিষেক বাবুর ওই দৃশ্য দেখে মনে হলো তিনি কোনো পর্ন মুভির শুটিং করছেন. দুজনের মুখেই ভাগ করে বীর্য ফেলেছিলেন সেদিন আর ওরাও চেটে পুটে খেয়ে পেট ভরিয়ে শুয়ে হাপাতে লাগলো.
অভিষেক দুজনকে ঔ ভাবে হাপাতে দেখে নিজের ওপর গর্বিত হলেন আর ঘরে এসে শুয়ে পড়লেন চুপচাপ.

সেদিন আর কিছু হলোনা. সেদিন অভিষেক প্রত্তেকদিনের চেয়ে একটু বেশি খেলেন. আবার রাতে দুধও বানাতে বললেন প্রিয়াঙ্কাকে.
প্রিয়াঙ্কা : বাবা……কি হলো তোমার? অনেকদিন তো তুমি রাতে দুধ খাও না. হটাৎ আবার শুরু করবে বলছো….. কি হলো?
অভিষেক : আরে…. খাটাখাটনি হচ্ছে….. আর দুধটা ছাড়া উচিত নয়. বিল করেছিলাম. নেটে লিখছে রোজ দুধ খেতে. তাই ভাবলাম আবার শুরু করি…. তুমি তো আর আমাকে তোমারটা দেবেনা… তাই গোরুরই খাই…. খেয়ে পেট ভরাই.
প্রিয়াঙ্কা : ধ্যাৎ…. খালি নোংরা কথা.
পরের দিন রবিবার তাই রাতে অনেক্ষন টিভি দেখেছি শুতে গেলেন সবাই. গভীর ঘুম হলো সেদিন অভিষেক বাবুর. পরের দিন সকালে ছুটির দিন শুরু হলো. তিনি বাইরে আড্ডা দিতে গেলেন. প্রিয়াঙ্কা শশুর শাশুড়ির খাবার দিয়ে ছেলেদের খাবার বানাতে ব্যাস্ত হয়ে পড়লেন. কিছুক্ষন পরেই অভিষেক ফিরে এলেন. তিনি বারান্দায় বসে খবরের কাগজ পড়ছেন. হটাৎ ঘরে তার ফোনটা বেজে উঠলো. তুমি উঠে ঘরেই যাচ্ছিলেন. দেখলেন প্রিয়াঙ্কাই গিয়ে ফোনটা ধরলো.
প্রিয়াঙ্কা : hello? ……. হা আমি ওনার স্ত্রী বলছি…. বলুন? হা…. হা কিনেছিলাম….. হা….. fillup করেছিলাম…… ঠিক ঠিক……
কি !!!!!! কি বলছেন কি !!!!! সত্যি !!!! তারমানে আমরা !!!!! প্রিয়াঙ্কার হাত থেকে ফোনটা প্রায় পরেই যাচ্ছিলো. কোনো রকমে সামলে নিলো.
অভিষেক : আরে….. কি হলো কি !!!এমন করছো কেন? কে ফোন করেছে? কি বলছে কি?
প্রিয়াঙ্কা: আমরা সেদিন পুজোর বাজার করতে গেলাম না?
অভিষেক : হা গেছিলাম….. তো কি?
প্রিয়াঙ্কা : আমাদের কেনাকাটার পর আমাদের একটা কাগজ দিলো fill up করার জন্য… ওই লটারী খেলা হবে বলে…. দিলোনা?
অভিষেক : হা বাবা… আমিই তো 3টা কুপন ফিল করে ওই বাক্সে ফেলেছিলাম…. আরে বাবা হয়েছেটা কি তাতে বলবে?
প্রিয়াঙ্কা চিল্লিয়ে বলে উঠলো : আমরা গাড়ি আর বাইক জিতে গেছি !!!!!আমাদের 2nd আর 3rd prizes উঠেছে… লটারিতে. আমরাই দ্বিতীয় আর আমরাই তৃতীয়…. তাই ওরা আমাদের congratulate করলো……
অভিষেক : কি… !!!!!!!
কিন্তু তিনি জানতেননা যে এইতো সবে শুরু…….

Leave a Comment